মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ৪

আমি ডাবল ব্ল্যাকের বোতল টা সামনে আনলাম। দুইটা গ্লাস আনলাম জিঞ্জারেল বরফ বাদাম নিয়ে বসলাম।আন্টি বলল বেস আয়োজন ত সব রেডি ই থাকে।আমি বললাম হুম মোটামুটি।

এর মাঝে আবার আঙ্কেল এর ফোন আন্টি বিরক্ত হয়ে ফোন ধরল ৩ ৪ মিনিট কথা বললেন তারপর “আমি টায়ার্ড এখন ঘুমায় যাব” বলে ফোন রেখে দিলেন।ততক্ষনে আমার গ্লাস রেডি করা হয়ে গেছে।

ফোন রেখেই গ্লাস হাতে নিয়ে এক বারে এক গ্লাস বড় প্যাগ খেয়ে ফেললেন। আর মুখ এমন এক ভংগি করলেন যেন রাজ্জের বাজে জিনিস।তার পরক্ষনেই মুখ ঠিক করে বললেন এখন ত আরও ভালো লাগছে কি মিসিয়েছ?আমি বললাম জিঞ্জারেল। এটা দিয়ে হুইক্সি খাইতে দারুণ।এই হলো বিপত্তি। তিনি গপাগপ তিন প্যাগ মেরে দিলেন।আমি একটু শঙ্কিত হলাম ।

কিছুক্ষন পরে বললেন সিগারেট দাও।আমি বললাম, আন্টি…… আপনি কি এসব প্ল্যান করেই এসেছেন?উনি বললেন না আজকে প্ল্যান করেছি।আমি আরেক প্যাগ দিতে দিতে বললাম আপনি কখনও একা কোথাও বেরাইতে যান নাই না?

উনি সিগারেট ধরালেন আর গায়ের ওড়না টা ছুরে ফেলে নিয়ে বিছানার সাথে দেয়ালে বালিশ রেখে হেলান দিয়ে বললেন “না”। এটাই আমার একা মানে তোমার আঙ্কেল ছাড়া একমাত্র ট্রিপ।আমি র কিছু বললাম নাউনি সিগারেট খাচ্ছেন দৃশ্যটা দেখে আমার মিতুর কথা মনে পরে গেলো। মিতু ঠিক এভাবেই সিগারেট খেতো। উনি যে সিগারেট খাচ্ছিল তা না, সে যাস্ট ধোয়া টান দিয়ে ছেড়ে দিচ্ছেন। এর পর একটা বড় টান দিতে গিয়ে ধোয়া গলায় চলে যায় আর কাশতে কাশতে অবস্থা খারাপ। বললেন এই জঘন্য জিনিস খায় কি করে লোকজন।

তারপর নিজে থেকেই বির বির করে বলছেন ঢাকায় একা থাকতে থাকতে আমি বোর হয়ে গেছি। এতই বোর হয়ে গিয়েছি যে বোর যে হয়েছি সেটাও অনেক সময় বুঝতে পারি না। গতকাল যখন এয়ারপোর্ট থেকে এখানে আসছিলাম তখন চারিদিকে নতুন সবকিছু দেখে ভাবছিলাম এটাই হয়ত আমার শেষ একা কোথাও যাওয়া তাই ভাবছি মুক্তির স্বাদ টা ভালো মত পেতে চাই।তারপর যে কত কিছু বললেন…… আমি শুধু শুনেই গেলাম। এগুলো লিখতে গেলে আরো কয়েক পর্ব লাগবে।

প্রায় ঘন্টা খানেক বক বক করলেন। তারপর আমার পাশে বসে আমার উপর হেলান দিয়ে শুয়ে পরলেন। সে যে বেস মাতাল হয়ে গেছে সেটা ভালই বোঝা যাচ্ছে। অনেকক্ষন এভাবে বসে থেকে বললেন আমি টয়লেটে যাব।আমি বললাম একা পারবেন?না আমাকে একটু ধর।আমি তাকে নিয়ে টয়েলেটে বসিয়ে দিলাম। বের হয়ে আসব এমন সময় বললেন ইশ ফিতা টা প্যাচ লেগে গেলো।তিন পা ফাক করে বসে আছেন আর পায়জামার ফিতা খোলার চেষ্টা করছেন। আমার দিকে তাকিয়ে বলেলেন খুলছে না।

আমি তার ফিতা খুলে দিতে গিয়ে নিজে একটু বিপত্তিতে পরলাম। টানাটানিতে একদম শক্ত ভাবে আটকে গেছে। আমি তখন কোমরের কাছে মুখ নিয়ে দাত দিয়ে গিট খুলতে গেলাম র আমার ঠোট তার পেটে স্পর্শ করল। উনি উফফ করে একটা শব্দ বের করলেন। আমি কিছুক্ষন চেষ্টা করে খুলে ফেললান গিট টা। আর পায়জামা টা লুজ হতেই তার পেন্টি টা বের হয়ে আসল।

আমি তখন বাথরুম থেকে বের হয়ে আসলাম। আর দরজার বাইরে দাঁড়িয়ে রইলাম। ভাবতে লাগলাম এ কি হচ্ছে আমার সাথে।প্রায় ২ ৩ মিনিট পর ভেতরে শাওয়ারের শব্দ শুনতে পেলাম। শুনে দরজা খুলে দেখি আন্টির সালওয়ার বাথরুমের মেঝেতে। আর তিনি কামিজ আর পেন্টি পরে শাওয়ারের নিচে গোসল করছেন।আমাকে দেখে বললেন সামস অনেক গরম লাগছে।

উনি রিতি মত টলছেন। আমি শাওয়ারের নিচে কোমর জড়িয়ে ধরলাম যেন পরে না যায়। তার সাথে এখন আমিও ভিজতেছি।

কিছুক্ষন পর জিজ্ঞেস করলাম আরো ভিজবেন। উনি কিছু বললেন না। শুন্য দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে রইলেন। আমিও যেন আটকে গেলাম তার চোখে। উনি ধুম করে আমার ঠোটে একটা চুমু বসিয়ে দিলেন। মুখ তুলে আবার চুমু দিতে লাগলেন আমি মাথা সরিয়ে নিলাম, তিনি প্রায় পিছলে পরে যাচ্ছিলেন পিঠে হাত দিয়ে তাকে একদম আমার সাথে জড়িয়ে ধরে কোন রকমে সামলে নিলাম।আন্টিকে কোন রকমে বাথ্রুম থেকে বের করে লাগোয়া ড্রেসিং রুমের দেয়ালে হেলান দিয়ে বসিয়ে

লাম। তারপর বাথরুমে ঢুকে শাওয়ার বন্ধ করে টয়লেট ফ্ল্যাশ করে তার পায়জামা পানি ছাড়িয়ে বাথ টাবের উপর রেখে বের হয়ে দেখি উনি ড্রেসিং রুমে নেই। সেখানে তার প্যান্টি পরে আছে, আমি ড্রেসিং রুম থেকে বের হয়ে দেখি উনি কামিজ টা খোলার চেষ্টা করছেন তার ভেজা ৩৮ সাইজের ফর্সা নিতম্ব লাইটের আলোয় চক চক করছে। কিন্তু সেদিকে লক্ষ্য করার সময় নেই তিনি যেভাবে টলছেন, সামনে গ্লাস বোতল রাখা সেগুলোর উপর না হুমরি খেয়ে পরেন তাই আমি ছুটে গিয়ে তাকে পেছন থেকে জড়িয়ে ধরি, আর আমার ভেজা প্যান্টের ভেতর অর্ধ উত্তিত বাড়া তার পাছার খাজে ঢুকে যায়। তার কামিজ মাইয়ের কাছে এসে আটকে গেছে আমি সেটা ছাড়িয়ে মাথার উপর দিয়ে গলিয়ে এক পাশে ফেলে রাখি।

তারপর চেয়ারের উপর রাখা টাওয়াল টা নিয়ে তার কোমরের কাছে পেচিয়ে বিছানায় শুইয়ে দেই। তার শরীরে তখনও ভেজা ব্রা। কোন উপায় না দেখে আমি পিঠের দিকে হাত দিয়ে ব্রা খুলে নেই।

ঐ অবস্থাতেই তাকে বিছানায় ফেলে তার ভেজা কাপড় গুলো নিয়ে বাথরুমে রেখে আসি ঘর গুছিয়ে মেঝের পানি মুছে তার কাছে এসে দেখি সে ঠান্ডায় কুকরে শুয়ে আছেন তার শরীর এর উপর তোয়ালে দেয়া। চুল তখনো ভেজা।

পাঠক রা নিশ্চয় ভাবছেন যে আমি তাকে এই অবস্থাতে পেয়েও আমি কেন ঘর ঠিক করছি। কারণ আমার কাম জাগছিল না। আমার কেমন যেন মায়া হচ্ছিল। আর আমার একটা নীতি আছে। আমি ড্রাঙ্ক কোন মেয়ের সাথে সেক্স করি না। এমন কে মেয়ই এর সাথেও না। আর এখানে ত আন্টি। তার সাথে ত এর আগে এমন কিছু হয় ও নাই। আমি তার নগ্ন দেহ দেখে নিজেকে কি করে সামলেছি সেই মুহুর্তে তা শুধু আমিই বলতে পারি। তার নিতম্বের সেই দৃশ্য যেন আমার চোখের সামনে থেকে যাচ্ছিলাই না। আমি ইচ্ছ করলেই তাকে সম্পূর্ন ভোগ করতে পারি কিন্তু এই ভোগে ত শান্তি হবে না। তবে সকালে সে আমাকে নিয়ে যে দুষ্টুমি করলেন তার শোধ নিতে তার নগ্ন নিতম্বের একটা ছবি নিয়ে নিলাম।

আমি নিজেকে সামলে আবার আন্টির দিকে মনোযোগ দিলাম। আমার বাড়া শক্ত হয়ে আছে কিন্তু উনি গভীর ঘুমে মগ্ন। আরেকটা টাওয়েল নিয়ে তার মাথা মুঝে দিলাম। ভেজা টাওয়াল টা সরাতেই তার সব কিছু ইন্মোক্ত হয়ে গেল। আমি আস্তে আস্তে সব মুছে তার পায়ের ফাকে হাত দিলাম মুঝতে আর তখন টাওয়াল সরে আমার হাত তার যোনি তে লাগল। আন্টি একটু গোঙ্গানির মত শব্দ করল তারপর চিত হয়ে শুয়ে পরলেন। আর এই প্রথম বারের মত তার যোনি আমার সামনে একদম ইন্মুক্ত হয়ে গেলো। আমি সেদিকে তাকাতেও ইচ্ছে হচ্চিল না।

গা মুছিয়ে আমি দুইটা চাদর দিয়ে তাকে ঢেকে দিলাম আর এসির টেম্পারেচার ২৫ করে দিলাম যেন ঠান্ডা না লাগে।

তারপর গত রাতের মত বিছানা করে আমি শোয়ার প্রস্তুতি নিলাম। শোয়ার আগে বারান্দায় গিয়ে একটা সিগারেট ধরিয়ে পুরো ব্যাপারটা কি হলো তা ভাবার চেষ্টা করলাম। মোবাইলে আন্টির নিতম্বের ছবি দেখছি বারা প্যন্টের ভেতর একদম শক্ত হয়ে আছে। আমি বাধ্য হলাম প্যান্ট থেকে বের করতে। তারপর ভাবতে লাগলাম যে দুই কদম দূরে এই শেষ যৌবনের ধারক উলঙ্গ শুয়ে আছে ইচ্ছে করলেই ক্ষুদা মেটানো যায়। কিন্তু তার মমতার কথা ভেবে আর এই দুই কদম পা যেন চললনা। সিগারেট টা শেষ করে বাথরুমে গেলাম। এমন ঠাটানো বাড়া নিয়ে হিসু দিতে বেশ কষ্ট হচ্ছিল। তারপর বিছানায় এসে শুয়ে পরলাম।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment