মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ১৪

আমি কমোডে বসে বাড়ার দিকে ইশারা করে বললাম মুখে নাও, আন্টি কোন কথা না বলে মুখে পুরে চোষা শুরু করলেন, আমি তার পাছায় থাপ্পড় মেরে লাল করে তুললাম আমার যেন আরো উত্তেজনা বেরে যাচ্ছে,আমি বাড়া থেকে মুখ সরিয়ে আন্টির গালে ঠাস করে চর দিয়ে বললাম বল আমি একটা খানকিঅ্যান্টি সাথে সাথে আমি একটা খানকি, আমাকে রাস্তায় ফেলে চুদ, বলেই বাড়া চুষা শুরু করলেন, উফ কি বাড়া, আরো কর তিনি ঘুরে আবার ডগি স্টাইলে আমার দিকে পাছা দিয়ে এই দেখ আমার পোদ এটার দিকে না তাকায় থাকতে ভালো লাগে দেখ ভালো মত দেখ, এই পোদে বাড়া দিছিস, এই পোদ ফাটিয়েছিস একটু আগে দেখ ভালো করে চোদ আবার, এই কথা শুনে আমার বাড়া যেন ফেটে যাচ্ছে আমি সাথে সাথে অ্যান্টি পোদে বাড়া সেট করে এক চাপ দিতে পড় পড় করে ঢুকে গেল, অ্যান্টি আহহহহহহহ করে চিৎকার করল এঁর তার পোদেই আমার মাল আউট হলো।

আমি আমার পুরো শরীর তার উপর ছেড়ে দিলাম, তিনিও মাতিতে পরে গেলেন আমার বাড়া আন্টির পাদ থেকে বের হয়ে গেল, দুইজন কতক্ষণ এভাবে ছিলাম জানি না, তারপর গায়ে পানি দিয়ে গোসল করে বের হয়ে দেখি প্রায় সোয়া ৬ টা বাজে মানে প্রায় দেড় ঘণ্টা আমরা বাথরুমে ছিলাম।

দুইজন ভয়ানক ক্লান্ত, অ্যান্টি খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছেন। আর আমার সাথে চোখে চোখ হতেই লজ্জা মাখা হাসি দিচ্ছেন।

আমাদের সব কিছু গুছিয়ে নেয়ার পর আমি আন্টিকে হাত ধরে কাছে টেনে নিয়ে অনেকক্ষণ জড়িয়ে ধরে বসে রইলাম। এটা আমার ভালো লাগে, তার উপর পার্টনার যেন এমন না ভাবে যে তারা আমার কাছে শুধু কামের বস্তু।সেক্সের পর এই অন্তরঙ্গতা আমি খুব এঞ্জয় করি।

যাই হোক আমাদের বাসের সময় হয়ে গেছে আমরা হোটেল বয় কে ডাকলাম, গতকাল রাতের সে ছেলেটি হাসি হাসি মুখে এসে উপস্থিত হলো, আমি আন্টির দিকে তাকাতেই তিনি হেসে ফেললেন, আমি বললাম ঐ ব্যাগ গুলো রেখে আস, বেল বয় বের হয়ে যেতে অ্যান্টি আমাকে জড়িয়ে ধরে বললেন I love you, আমিও উত্তর দিলাম I love you too, তারপর বললাম বেচারাকে কি আরেকটা ট্রিট দিবেন?

জি নাহ অনেক ফ্রিতে ট্রিট পাইছে, আর না।তারপর আমরা রুমের সব কিছু বুঝিয়ে দিয়ে ট্যাক্সিতে উঠলাম, অ্যান্টি বসতেই গিয়েই উহ করে উঠলেন।কি যে অবস্থা করছ তা কালকে সকালে বুঝা যাবে। বলে আমার দিকে তাকিয়ে হাসি দিলেন।আমরা বাসে উঠে বসলাম, এখান থেকে প্রায় ৮ ঘণ্টার জার্নি, ছুটি শেষ হতে এখনো ৩ দিন বাকি তাও বাস পুরা ভরাই বলা যায়, অনেকেই আর্লি ফিরছে যার যার কর্মস্থলে।কারণ শনি রবি বাড়ে বাস পাওয়া যাবে না।আমরা বাস ছাড়ার প্রায় সাথে সাথেই ঘুমিয়ে গেলাম। দুইজনই দারুণ ক্লান্ত ছিলাম।

সারা রাস্তায় কয়েকটা কিউট চুমু খাওয়া ছাড়া আর তেমন কিছু হইল না, কারণ অস্বীকার করার কোন উপায় নাই ভালো সেক্সে যেমন আনন্দ আছে তেমনই বেশ ক্লান্তিকর।

বাস ইয়াঙ্গুন পৌছাল যখন প্রায় ৫ টা বাজে। বাস আমি যে হাউজিং এ থাকই তার সামনে দিয়েই যায়, ড্রাইভার যায়গা মত থামিয়ে আমাদের নামিয়ে দিল।

আন্টি তখনও একটু খুঁড়িয়ে হাঁটছেন, আমি জিজ্ঞেস করলাম ব্যাথা আছে? মুচকি হেসে বললেন একটু একটু, দুইটা নাপা খেয়েছিলাম, তাই কম। আমি ব্যগ গুলো নিলাম অ্যান্টি আমার হাত জড়িয়ে ধরে হাঁটছেন।

রুমে ঢুকেই আন্টি তার পরনের কাপড় খুলে ফ্রেশ হতে বাথরুমে গেলেন, প্রায় ১৫ মিনিট পরে বের হয়ে সরাসরি বিছানায় গিয়ে পরলেন ও কিছুক্ষণের মধ্যে ঘুমিয়ে গেলেন, আমি ঘর গুছালাম, নিজে ফ্রেশ হলাম অফিসের কিছু মেইল চেক করে শুয়ে রইলাম কিছুক্ষণ কখন চোখ লেগে গেছে বুঝি নাই উঠে দেখি দশটার একটু বেশি বাজে।

বাসা থেকে বের হয়ে রাস্তায় আসতেই পাশের বাসার জানালা দিয়ে পানির বেলুন ছুড়ে মারল, একটুর জন্য গায়ে লাগে নাই, কয়েকটা বাচ্চা বার্মিজ ভাষায় উইশ করল, আমি হাসি দিয়ে মাথা ঝুঁকিয়ে প্রধান সড়কে চলে এলাম।

এখনো ছুটি চলছে তাই গাড়ি নেই বললেই চলে, আমি একটা স্ট্রীট ফুডের দোকানে বসে নাস্তা করলাম তারপর কিছু বাজার সদাই করে ঘণ্টা খানেক পরে বাসায় ফিরে গেলাম।

আমাকে ঘরে ঢুকতে দেখে উঠে বসলেন, তার পরনে একটা পাতলা ফতুয়ার মত টপস, আর কিছু নেই।আড়মোড়া ভেঙে জিজ্ঞেস করলেন কখন বাইরে গেলে।এইত ঘণ্টা খানেক, ঘুম হল ঘুম কুমারীর।আর বলনা এত ক্লান্ত লাগছে শুধু শুয়ে থাকতে ইচ্ছা করে।শুয়ে থাকুন কোন তাড়াহুড়োর কিছু নেই, বলে তার দিকে স্যান্ডুইচ এর প্যাকেটটা বাড়িয়ে দিলাম।তিনি সাথে সাথে প্যাকেট খুলে স্যান্ডুইচ নিয়ে খাওয়া শুরু করলেন,দারুণ খুদা পেয়েছে অনেক অনেক থ্যাংকস। আর এত সব কি?বাজার, বাসায় তেমন তরিতরকারি নেই তাই কিছু কাচা সবজি নিয়ে আসলাম।তুমি রান্না কর?করি মাঝে সাঁঝে, বাইরের খাবারে অভুক্ত হয়ে গেলে,আচ্ছা তাহলে আজকে আমরা রান্না করব।

জি ম্যাডাম রাতের জন্য করবনে দুপুরের জন্য এই যে খাবার নিয়ে এসেছি। সাথে কিছু স্নেক্স।একটা বোতল ও দেখা যাচ্ছে। আগের টা ত শেষ হয় নাই।এটা ভদকা, এটা খেলে আরো বেশি মজা পাবেন।আগের চাইতে বেশি মাতাল হব?তা দেখা যাবে নে।এর মাঝে ফোন বেজে উঠল, আংকেল ফোন করেছেন।আমি সব খাবার যায়গা মত রেখে পোশাক ছেড়ে ঘরের একটা গেঞ্জি হাতে নিতেই।আন্টি কাশির মত শব্দ করে আমার দৃষ্টি আকর্শন করলেন, তাকাতেই, তার দুই পা ফাঁক করে তার গুদে আঙ্গুল ডলতে লাগলেন।আমার বুঝতে বাকি রইল না, তিনি আবার তার জামাইর সাথে কথা বলতে বলতে নষ্টাম করতে চাচ্ছেন।

আমি নগ্ন হয়ে বিছানায় উঠে হেঁচকা তানে আধ সোয়া থেকে বিছানায় শুইয়ে সরাসরি বাড়া তার গুদে চালান করে দিলাম, আমার ঠাপের ধাক্কায় মুখ দিয়ে উফ করে শব্দ বের করে চোখ বড় করে তাকিয়ে রাইলেন, আমি দুষ্টু হাসি দিয়ে রইলাম।আংকেল হয়ত জিজ্ঞেস করেছেন তাই আন্টি বললেন পায়ের রগে টান লেগেছে, দাড়াও আমি এর মাঝে আরো দুই তিনটা মোক্ষম ঠাপ দিতেই ঠোট কামড়ে আহহহ করে শুধু মুখ নেরে বললেন আস্তে।

আমি এবার থামলাম একদম আস্তে আস্তে বাড়া বের করছি আর ঢুকাচ্ছি সাথে মাই চুষছি, এটা যেন আন্টির জন্য আরো কাল হয়ে দাঁড়ালো, এই স্লো চোদার অনুভূতি যে আরো বেশি তা রিয়েলাইজ করতে পারলেন, তিনি সাপের মত শরীর মোচড়ানো শুরু করলেন, আংকেল টানা কি কি যেন বলছে, তার উত্তর স্বভাবিক স্বরে দিতে যে বেশ বেগ পেতে হচ্ছে তা আর বলার অপেক্ষা থাকে না।

তবে তিনি যে এই ব্যাপারটা বেশ এঞ্জয় করেন তা বলার অপেক্ষা রাখে না, কারণ ইতিমধ্যেই ভোদার রসে তার পোদ ও আসে পাশে ভিজে পচ পচ শব্দ হচ্ছে, বিছানার ঐ যায়গা পুরো ভিজে গেছে।

প্রায় ৫-৭ মিনিট আরো কথা বলার পর অ্যান্টি ফোন রেখে আমাকে নিচে ফেলে উনি নিজেই এবার উপড়ে চরে বসলেন, বাড়া গুদে পুরে পাগলের মত ঠাপানো শুরু করলেন, আমি শুয়ে সুধু তার মাই দুলানো দেখছি আর তার কোমর ধরে সাপোর্ট দিচ্ছি, ২-৩ মিনিট প্রচুর বেগে ঠাপাতে থাকলে আর এক সময় ভোদা থেকে বাড়া বের করে দাঁতে দাঁত চেপে চিৎকার দিয়ে পিচকারির মত কাম রস ছাড়তে থাকলেন, আমি সাথে সাথে বসে তার ভোদায় দু আঙ্গুল দিয়ে জোড়ে নাড়তে থাকলাম নিতি আরো কয়েক দমক কাম রস ছেড়ে আমার উপর পুরো শরীর ছেড়ে দিলেন, আমি তাও তার ভোদায় দুই আঙ্গুল দিয়ে নাড়তে থাকলাম, তিনি কিছুক্ষণ পর পর কেঁপে কেঁপে উঠছেন, একটু পর পর ই কাটা কই মাছের মত শরীর ঝাঁকি দেন আর এক রাস পানি ছাড়েন, ফাইনালি তিনি প্রায় নিথরের মত পরে রইলেন।

মিনিট দুইয়েক পরে গোঙ্গানোর শব্দ করে বললেন এমন আমার কোনদিন হয়নি সামস আমি পাগল হয়ে যাব সামস, এই সুখ আমি পাব এটা কখনো কল্পনায়ও আসে নি, আমি তাকে জড়িয়ে ধরে চুমু খেলাম, তিনি জবাব দিলেন, আমি তার চোখে গভীর ভাবে তাকিয়ে মাথায় বিলি কেটে দিলাম তার পায়ের ফাঁকে এক পা ঢুকে দিতেই তিনি তার এক পা আমার কোমর তুলে শুয়ে রইলেন, আমি আবার চুমু খেয়ে বললাম আপনি সেক্স কে এত উপভোগ করেন আর এত বছর উপোষী কি করে ছিলেন?

জানি না সামস শরীরের এই অনুভূতি গুলোর কথা আমার একদম অজানা ছিলো এক একদিন যাচ্ছে এক এক ভাবে অনুভূতি গুলো আবিষ্কার করছি। আমি আবার তার মাই চুষতে শুরু করলাম, তিনি চিত হয়ে সুয়ে আছেন আমি তার সারা শরীর চেটে যাচ্ছি কখনো কোমরে কামড় দিচ্ছি কখন রানে, কখনো মাইতে কখন পিঠে, আমার লাভ বাইতে আন্টির শরীর পুর লাল লাল ছোপ ছোপ হয়ে আছে।

আমাদের সময় খন কাল এর কোন জ্ঞান নেই মনে হচ্ছে যেন এক শান্ত নদীর মাঝে ভেলায় ভেষে বেড়াচ্ছি। আমরা একে অপরকে এমন ভাবে আলিঙ্গন করে আছি যেন বাতাস ওঁ দুইজনের মাঝে আস্তে মা পারে, আন্টির পুরষ্ট মাই আমাদের দুইজনের মাঝে চাপ খইয়ে পাশে দিয়ে বেড়িয়ে যেতে চাচ্ছে।

তার দুই পা আমার কোমরে জরানো আমি কোন রকমে কোমর পেছনে নিয়ে আমার বাড়াটা ভোদায় ঢুকিয়ে দিলাম, দুইজনের কেউই নরছিনা, আমাদের রক্তের শিরা গুলো যেন এক হয়ে গেছে, এসই চলছে তাও দুইজন গেমে অস্থির, আমি একটু নরার চেষ্টা করলেই অ্যান্টি যেন আজগর সাপের মত আরো ঝাপটে ধরছে, দুইজন এক সাথে নিঃশ্বাস নিচ্ছি এক সাথে ছাড়ছি দুইজনের গরম নিঃশ্বাস দুই দুইজনের ঘারে পরছে, এভাবে কতক্ষণ ছিলাম জানি না, কখন আন্টির গুদে আমার মাল বেরিয়েছে তাও বলতে পারব না, যখন একজন আরেকজনকে ছেড়ে আলাদা হলাম তখন প্রায় আড়াইটা বাজে।

আন্টির গুদ দিয়ে চুইয়ে চুইয়ে আমার মাল গড়িয়ে পারছে, আমি তার পোদে আঙ্গুল দিয়ে ধাক্কা দিতেই উফফফফ করে উঠলেন, ব্যাথা আছে? উনি শুধু উপর নিচে মাথা নাড়লেন। আমরা দুইজনের একজনও ফ্রেশ হবার কোন ইচ্ছাই হচ্ছে না। দুইজনের শরীরের গন্ধ একই রকম, কামরস আর ঘামের এক মাদক গন্ধ।

অ্যান্টি উঠে কিচেনে গেলেন, খাবারের প্যাকেট থেকে খাবার নিয়ে প্লেটে সাজিয়ে ওভেনে গরম করে আসলেন, প্রচুর খুদা লেগেছে কিন্তু খাওয়ার ইচ্ছা হচ্ছে না, আমি আন্টির দিকে এক পলকে তাকিয়ে আছি, প্রতিটা পদে তার নগ্ন নিতম্ব কেঁপে উঠছে তার আধা ঝোলা পুরষ্ট মাইয়ের ঝাকনি, একটু কুজ হইলেই তার গুদে লেগে থাকা ফেদা, সব দেখে মনে হচ্ছে আমি বাস্তবে নেই।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment