new choda golpo মাগী গুদ চাটার স্কুল খুললে মাল পাব কৈ চাটাতে?

Bangla Choti তখন শীতকাল মামা রানার উদ্দগেই অনেকটা ক্স-বাজারে বেড়ানর কথা উঠে ছিল। রাজু যাতায়াতের ব্যাপারে যেখানে যা খরচ লাগবে সব দিবে, রানা আর তনিমা সকল ধরনের খাবার, মজিদ হোটেল সর্ম্পকিত সব এবং মাহাবুব আর শারমিন দিবে বাদবাকী যা লাগে (মাহাবুব যে কোন খরচ দিতে পারবে না এটা শারমিন ভালই জানলেও মামার সেই শর্তে রাজি হয়ে গেল সবার কাছে ভাইয়ের মান রাখতে)। সবাই সেই ভাগাভাগি মেনে নেওয়ায় রানার উদ্দগে প্লানটা বাস্তেব রূপ পেল শেষ পর্যন্ত।

সেবার শারমিনর সফর সঙ্গি হয়ে ছিল তার বোন-চোদ আপন বড় ভাই মাহাবুব, আপন খালাতো ভাই মজিদ, আপন ছোট মামা রানা ও সেই মামার বৌ তনিমা, এবং রাজু। রাজু (মামা ও ভাগিনা সবারই) বন্ধু, শুধু বন্ধুই না খুব ক্লোজ বন্ধু, সবাই সম-বয়সি আর একই এলাকা এক সাথে বড় হবার কারনে এখানে মামা-ভাগিনা আর সেই বন্ধু রাজু এদের চার জনের মধ্যে তেমন কোন রাগ-ঠাক ছিল না, সবাই এক সাথে সব কাজই করত, মামা-ভাগিনা বলে কেউ কাউকেই শুধু কথা বলতেই না বরং খোচা দিয়ে কথা বলতে যেমন ছাড় দিত না তেমনি কোন দুইনম্বরী, যথা মাগীবাজী অথবা কোন পরিচিত মেয়ের সাথে কেউ লাগালাগি করলে এবং তা সে নিজ থেকে প্রকাশ করলেও অন্য কেউ সেখানে থেকে কোন সুযোগ নিতে যেমন চাইত না, তেমনি তা নিয়ে কেউ কাউকে কোন প্রশ্নও করত না, পাছে তার (সেই চোদনবাজ ছেলেটির) কোন অসুভিদা হয়। যতটা সময় না কেউ (মামা, ভাগিনা বা বন্ধুটি) হাত ধরে সেই মেয়েটিকে বুঝিয়ে শুনিয়ে Bangla Choti

মামা, ভাগিনা বা বন্ধুটির কাছে নিয়ে চোদনের সুযোগ না করে দিত। কেননা তারা সবাই জানত যে কেউ একজন কোন মেয়ের সাথে চোদনের পথ খুজে পেলে সেই মেয়ে তাদের জন্য ফ্রি হয়ে যাবে সময়ের প্রয়োজনে। পরে দেখা গেছে তারা সময়ের প্রয়োজনই একে অপরকে সেই মেয়েটাকে ধানাই-পানাই বুঝিয়ে নিজেদের ভিতরে একে অপরকে শোয়ার বব্যাবস্থা করে দিত আস্ত আস্তে। পরে যার জন্য সেই ব্যাবস্থা হতো সে সেই মাগীটার সাথে নিজের বিয়ে করা বৌয়ের মত শুধু লাগালাগি করে দিনই পার করত না গ্রুপও করত অনেক সময় নিজেদের মধ্যে। পরে আস্তে আস্তে মামা ভাগিনা সহ বন্ধুটি যে যখন সুযোগ পেত তখন সেই তাকে পোন্দাইয়া আসত, আর সেই মেয়েটা তাদেরকে দিতেও বাধ্য থাকত। মামা ভাগিনা একি রুমে একি বিছানায় নগ্ন করে সেই মাগীটাকে নিয়ে রঙ্গ লিলাও করত দিনের পর দিন। আর সেই সুবাধে মামা-ভাগীনা আর সেই বন্ধুটি নিজেদের মত করে এক একটা মেয়েদেরকে পটিয়ে গ্রুপে নিমন্ত্রন করে এক সাথে বহু মেয়েকে চুদেছে (এখানে বলে রাখা ভাল কখন কখন তারা মেয়েদেরকে পটাতে ব্যার্থ হলে ট্রেপের সাহায্য নিয়ে একবার কোন মতে হাতের মুঠোয় আনতে পরলে) পরে কিনে নেওয়া সেক্স ক্রিতদাসীর মত, যার যখন মেয়েটির কাথা মনে হত সে তখন তাকে চুদে আসত। আবার সুযোগ করে গ্রুপও পোন্দইত দিনের পর দিন, ভাড়াও খাটাতো মেয়েটাকে (তার অপরিচিত) ধোন ওয়ালাদের দিয়ে বড় টাকার বিনিময়ে। Bangla Choti
তাদের ভিতরে কেউই কোন কথা পারত পক্ষে কার কাছে কোন কিছু গোপন করত না, ফলে সবাই জানত কে কখন কোন মেয়েকে চুদে বেড়াচ্ছে বা কোন মেয়েকে পোন্দনর জন্যে সুযোগ খুজছে বা কোন মেয়ে কখন কাকে নিজের পায়জামার দড়ি খুলে নগ্ন শরীরটাকে তুলে দেবে, কোন মেয়েকে গ্রুপে নিমন্ত্রণ করা যাবে বা কত দিনের মধ্যে কোন মেয়ে বাড়ীতে বেড়ানর কথা বলে তাদের সাথে অন্ধকারের পথে পা বাড়াবে বা কোন মেয়েকে বেড়াতে নিয়ে খদ্দরের হাতে তুলে দেওয়া যাবে টাকা বাননর উল্লাসে। রানা একটা কথা প্রায়ই তার ভাগিনাদের বলত আরে টাকা দিলে নিজের বোনও পায়জামার দড়ি খুলে, তার শখের গুদটাকে শুধু খুলেই ধরেনা বরং নিজের আপন ভাইকে দিয়ে চুদিয়েও নেয়, আর বহিরের অপরিচিত ছেলেদের কাছে খুলতে কোন মেয়ের দ্বিমত আছে।
কথাটা প্রথম প্রথম মাহাবুব সহ ভাগিনারা বিশ্বাস না করলেও রানা তা প্রমান করে দিয়েছে সবাইকেই সবার অগচরে। ফলে সেই সব মেয়েরা ভিন্ন স্বাধের চোদার জন্যেই হোক কিংবা চুদিয়ে টাকাও বানানর জন্যেই হোক নিজের স্বাধের শরিরটাকে খুলে তাদের আনা খদ্দরের কাছে তুলে দিত। এখানে একটা কথা স্পস্ট ভাবে বলে রাখাই ভাল যে সেই মেয়েটা কে! বা কার কি হয়, এমন কি সে যদি কারো আপন ছোট অথবা বড় বোন, খালা, ফুফু, মামী বা চাচিও হয়! তা নিয়ে কেউ কখনই কোন কথা বলবে শুধু এমন না বরং মামা-ভাগীনা সহ সেই বন্ধুটি যে যার নিজ নিজ জায়গাঁ থেকে সহায্য করবে মনে প্রানে তারা তার সেই কাজটাকে বাস্তবে রূপ দিতে।
কথাটা এক সন্ধায় রানা বুদ্ধি করে (সবাই রানার কথা মানত) কথায় কথায় সবাইকে ধানাই পানাই বুঝিয়ে রাজি করে নিয়ে ছিল নিজের স্বার্থেই। তাই সেই শর্তের কারনে মেয়েটি যদি কারো আপন বোনও হয় এবং চোদতে চাওয়া ছেলেটা যদি সেই চার জনের ভিতরে কেউ একজন হয় আর যদি মেয়েটা ঐ চার জনের কোন একজনকে বা সবাইকেই দিতে চায়, তা হলে তারা তাকে সাহয্য করতে এমন কোন কাজ নেই যে করত না। এখানেই শেষ নয়, আর মজার কথা হল মামা সেখানে কথা গুলো এমন ভাবে উপস্থাপন করল যে কোন ছেলে যদি তার নিজের বোনকে চোদতে চায় এবং তার জন্য কোন সহ যোগিতার প্রয়োজন হয় তাও তারা বিনাবাক্যে একে অপরকে করে দেবে। ফলে কেউ কার প্রতি পক্ষ বা বিপক্ষে দাড়ানর তো প্রশ্নই উঠে না বরং কেউ কখন বিপদ গ্রস’ হতে দেখলেই সবাই মিলে তাকে সেই বিপদ থেকে বের করে আনতে সাহয্য করত যে যার পজিশন থেকে, অনেকটা চোরে চোরে মামাতো ভাইয়ের মত। সর্বপরি এদের মধ্যে ছিল প্রচন্ড একটা ভাব। Bangla Choti
তনিমা একই এলাকার মেয়ে তাই রানার সাথে প্রেম করার সময় থেকেই মজিদ এবং রাজুর সাথে বেশ ভাব হয়ে উঠে ছিল সেই ছেলে বেলা থেকেই। মাহাবুব রাজধানী শহরে থাকলেও প্রায় যেত কোন না কোন কাজের অজুহাত দেখিয়ে তনিমাদের সেই ছোট্ট শহরে, আর সেই সুবাদে তনিমার ভাব মাহাবুবের সাথেও কম ছিলনা অন্য কার থেকে। সবাই সবাইকে যেমন খোচা মেরে কথা বলত, তেমনি ভীষন ফ্রি থাকায় নিজেরা নিজেরা এক সঙ্গে থাকলে সেক্স নিয়ে আলাপ করতেও দ্বিধা বোধ করত না, আর সেই জন্যেই আপন মামানি হয়েও তনিমা, মজিদ, মাহাবুব কিংবা রাজুকে বহুবার বলেছে -কোন মেয়ে কোন ছেলের সাথে কখন কি করে বা কি ভাবে করে, কে কাকে কতবার করেছে বা করতে দিয়েছে, এমনকি কোন শালী তার দুলাভাইকে করতে দিয়েছে, কোন দুলাভাই তার শালীকে ধানাই-পানাই বুঝিয়ে বা জোড় করে সবার অগোচরে প্রান ভরে চুদে হাত করে নিয়ে এখনও নিজে চোদে বা বন্ধুদেরকে নিয়ে গ্রুপ চোদার স্বাধ দিয়েছে, মনের আহাল্লাদে অথবা টাকা নিয়ে।
কিংবা কোন দেবর তার ভাবীকে রাতের আধারে একা রুমে পেয়ে জোড় করে গুদ মেরে সেখান থেকে চোদনের সর্ম্পক বানিয়েছে, অথবা কোন বোন নিজে থেকেই, তার ভাইকে নিজের শরির নিয়ে খেলা করতে এলাউ করেছে, যৌন ক্ষুধা মিটাবার স্বার্থে সবার অগোচরে। কোন ভাই তার নিজের বোনকে রাতে একা ঘড়ে পেয়ে প্রথমে ঘুমের মধ্যে হাত-পা বেধে পরে এক এক পরনের সকল কাপড় খুলে পুর নগ্ন প্রতিমা বানিয়ে মনের খায়েস মিটিয়ে রাত ভর ধর্ষন করেছে। পরে সেই ধর্ষিত বোনটা হয়ত ভাইয়ের কাছে নিজের গোপন সম্পদ প্রকাশ পাওয়ার কারনেই হোক অথবা তার আপন ভাইয়ের কাছে নিজের সকল সতিত্ব হাড়িয়েই হোক অথবা নিজের ভাইয়ের কাছে জিবনের প্রথম চোদনের মজা পেয়েই হোক অথবা সবগুলো কারন একত্রিত হবার কারনেই হোক, পরে সে তার নিজের আপন ভাইকে চোদাচুদির জন্য নিজের সম্মতি জানিয়েছে।
মজিদ বা মাহাবুব কিংবা রাজুও বহুবার তনিমাকে বলেছে -কোন ভাগিনা তার মামী বা খালাকে সুযোগ বের করে চোদনের জন্য আন্ত্রন করেছে এবং তাদের শরীর নিয়ে আদম খেলায় মেতেছে, কোন ভাতিজা তার চাচি বা ফুফুকে পটিয়ে গুদ মেরেছে, কোন কাকা তার ভাতিজিকে মনের আহাল্লাদের সাথে গুদ মেরে নিজেকে বীর মনে করে, কোন ফুফা তার শালা বা শমন্ধীর মেয়েকে চুদে ভোগলা বানিয়েছে, কোন মামা তার ভাগ্নীকে চুদে চুদে জিবনের মানি বুঝিয়েছে সবার অগোচরে, কোন খালু তার শালীর অথবা জেউঠাইসের মেয়ের গুদের মাপ নিয়েছে টাকা দিয়ে বা মিস্টি মিস্টি কথা বলে বলে, কোন ভাই তার বোনকে চুদে চুদে গুদের ভূগোল চেঞ্জ করেছে মনের আহাল্লদে, কোন বোন তার ভাইকে চোদনের জন্য নিজের বান্ধবীদেরকে উপহাড় হিসেবে দিয়েছে বিশেষ বিশেষ দিনে, বা কোন ভাই তার বোনকে চোদনবাজ এক বা একধিক প্রিয় বন্ধুকে চোদতে দিয়েছে মনের সুখে! বন্ধুর অনুরোধ রাখতে, অথবা টাকার বিনিময়ে। কারা এখনও সপ্তাহে কতবার লাগালাগি করে’ এই সব আর কত কি। তবে এখানে আর একটা কথা আগেই বলে রাখি ওরা নিজেদের মধ্যে এই সব আলাপ করলেও কেউই কখনই ঐ সব চোদন বাজ বোন, শালী, ভাবী অথবা ভাগ্নী কিংবা ভাস্তি, অথবা চাচি, ফুফু, খালা বা মামীদের কাছে কখনই কোন সুভিধা পেতে যায়নি বা নেয়নি নিতীগত কারনে। এই সেক্স নিয়ে ফ্রি কথা বলাটা সবারই ভাল লাগত, একটা সম-বয়োসি মেয়ের কাছ থেকে, বোধকরি এটা সবারই ভাল লাগবে নিজের বয়োসি একটা মেয়ের কাছ থেকে।
সে যাই হোক সেবার রানার উদ্দগেই সবাই ক্স-বাজারে গিয়ে ছিল অনেকটা ফ্যামিলী টুরে, আসলে টুরটা ফ্যামেলী হলেও শেষ পর্যন্ত তা আর ফ্যামেলী না থেকে শারমিনের সেক্স-টুরই হয়ে গিয়ে ছিল মামার সাথে সময়ের প্রয়োজনে। এখানে সেই কথাই বলব এক এক করে….. bangla choti golpo
শীতের সকাল, সূর্য্যটা পূর্ব আকাশে চোরের মত ঘাপটি মেরে বসে আছে। তখন সাতটা কি সাড়ে সাতটা। বাস এসে থামল একটা নিদৃষ্ট স্থানে, এক এক করে সবাই নামল ক্স-বাজারের মাটিতে। এটাই প্রথম সবার এক সাথে আসা, আলাদা আলাদা সবাই কম বেশি এসেছে অনেক বার। শারমিন মাটিতে পা রেখে চারিদিকে একবার ঘাড় ঘুরিয়ে দেখে নিল। পথ-ঘাট তখনও ফাকা, লোকজন পথে নামেনি, দুচারটি ফেরিওয়ালা তাদের দোকান সাজাতে ব্যাস্ত হলেও খাবারের দোকানে, খাবার সাজিয়ে খদ্দরের অপেক্ষায় প্রহর গুনছে দোকানের মালিকেরা।
মজিদ রানাকে বলল -মামা তোমরা এই জায়গাঁয় অপেক্ষা কর, আমি না আসা পর্যন্ত। আমি রাজুকে নিয়ে দেখে আসি কোন হোটেলে সুভিদা মত রুম পাওয়া যায়, বলে মাহাবুব-শারমিন, আর রানা-তনিমাকে এক জায়গাঁয় দাড় করিয়ে রেখে হোটেলের সন্ধানে চলে গেল। পিক সিজেন থাকায় হোটেলে কামড়া পাওয়াটা খুব একটা সহজ ছিল না। মজিদ আর রাজু এক হোটেল থেকে অন্য হোটেলে যেয়ে যেয়ে অনেক খোজা-খুজির পর জিয়া হোটেলে গিয়ে উপস্থিত হয়ে দেখল ম্যানাজার একটা লোকাল কাঠের চেয়ারে বসে একটা দৈনিক হাতে নিয়ে এক মনে কি যেন পড়ছে। রাজু মজিদের দিকে তাকিয়ে হতাস হয়ে বলল -এখানে কামড়া পাওয়াটা যাবে বলে তো মনে হয়না, চল তবুও দেখি চাচাকে জিজ্ঞেসা করে, বলে পত্রিকা পড়া লোকটার দিকে তাকাতেই মজিদ মাথা নেরে ভিতরে ঠোকার কথা বলতেই রাজু হোটেলের চৌকাঠে পা রাখল। তারা ম্যানজারের টেবিলের সামনে দাড়িয়ে চাচার দৃস্টি আকর্ষন করার জন্য একটু গলা খাকাতেই যেন ম্যানাজরের মাথায় ঢুকল কেউ তার জন্য অপেক্ষা করছে। সে পত্রিকাটা একটু নিচে নামিয়ে চশমার উপর দিয়ে তাকাতেই মজিদ রুমের কথা জনতে চাইল।
পিক সিজেন থাকায় কামড়ার ভাড়া দ্বিগুনের বেশি গুনতে হল তাদেরকে। মজিদ দুটো কামড়া বুক দিয়ে জিয়া হোটেলের রিসিপসনে যে সোফা পাতা ছিল সেখানটায় বসে রাজুকে বলল -যা দোস্ত ওদেরকে ডেকে নিয়ে আয় আমি একটু বসি, বলে একটা সোফায় হেলান দিয়ে বসতেই রাজু বাহিরে চলে গেল সবাইকে আনতে।
রুমে দুটো দেখে তনিম Bangla Choti
রুম দুটো দেখে তনিমা যেন একটু খুশি হল, সে মনে মনে কি যেন একটা ফন্দি আটকিয়ে ফেলল মূহুর্তের মাঝে বলল -সে আর রানা ছোট রুমটায় থাকবে, কথা শুনে সবাই “থ” মেরে গেল। মজিদ, রাজু, মাহাবুব, সহ মামা চাইল তনিমা আর শারমিন এক রুমে থাক আর বাকি চারজন ছেলে এক রুমে, কিন্তু সেই কথা কিছুতেই মানতে নারাজ তনিমা, তখন সে মুখে আর কোন কথা না বলে, মনে মনে বলতে লাগল -রাতে একটা মেয়ের সাথে থেকে আমার কি লাভ, যখন স্বামী নিয়ে এসেছি তখন সারা রাতে স্বামীর সোহাগ নেবে, স্বামীর সাথে পুর লেঙ্গটা হয়ে থাকব, স্বামীর সাথে ফ্রি মনে খেলব। বাসায় তো আর লেঙ্গটা থাকার উপায় নেই অতএব আজ রাতে.. তাছাড়া আজ একটু অন্য রকম টেস্ট হবে হোটেলের র”মে, কেন আমি একটা মেয়ের সাথে রাত কাটিয়ে সেই সুখ থেকে বঞ্চিত হব, বললেই হল। কথাটা ভেবে নিজ মনে একটু হাসলেও তা কার বোঝার কোন অবকাশ ছিল না বাইরে থেকে।
আসলে তনিমা যে শুধু স্বার্থপরের মত নিজের পৌষ মাসটাই দেখতে চেস্টা করল তা পুরটাই ঠিক না, সে আজই প্রথম হোটেলে স্বামীর সাথে, তাই সে কোন মতেই এই সুন্দর রাতটা মিছ করতে চায়নি! তাছাড়াও হোটেলে হোটেল গার্লরা খদ্দরদের সাথে বেশ্যবৃত্তি করে কি ধরনের মজা পায় এবং দেয় তা আজ সে তার স্বামীর কাছ থেকে নিতে এবং স্বামীকে দিতেই এই অপূর্ব সুযোগটাও হাত ছাড়া করতে চাইল না কোন মতেই। আর তাতে কার কতটুক সর্বনাশ হল তা দেখার সময় যেন তার নাই। সবার পিড়া-পিড়ি বেড়ে গেলে সে সবাইকে এবার কড়া গলায় সাফ জানিয়ে দিল আজ রাতে স্বামী ছাড়া অন্য রুমমে থাকতে হলে, এই হোটেলে থাকা তো দূরের কথা ক্স-বাজারেই থাকবে না। এরপরেও যদি কেউ আবার তাকে সেই একই ধরনের অনুরোধ করে তবে সে দুপুরের কোন এক বাস ধরে সোজা ঢাকা চলে যাবে। কিছুতেই যখন তনিমাকে সবার সিধ্যান্ত মানান গেলনা তখন বাধ্য হয়েই ওদের দুজনকে এক রুম ছেড়ে দিতে হল। তনিমা যেন এবার ক্স-বাজারে তার প্রথম জিদটায় জিতে গিয়ে নিজেকে বিজয়ী মনে করতে লাগল, তা তার চোখে মুখে পরিস্কার হয়ে ফুটে উঠল। তনিমার সারা জিদ যেন শারমিনের উপরেই। সবাই তনিমার উপরে মনে মনে বেশ রাগ হয়ে রইল, কিন্তু এখানে তারা বেশি বারাবারি করলনা পাছে ক্স-বাজারের আনন্দটাই মাটি হয়ে যায়।
তনিমা কিছুটা হিংসুটে এবং প্রশংসা লোভি স্বভাবের মেয়ে, তাই প্রথম থেকেই শারমিনের সাথে তনিমার লাগালাগির সর্ম্পক ছিল যা তা শারমিন আগের থেকেই মোটামুটি জানত। তনিমা তার বিজয়ে এবার শারমিনের দিকে একবার তাকিয়ে একটা বাকা হাসি হেসে নিজের স্বামীর হাত ধরে শাপের মত কোমরটাকে পেচিয়ে রুম থেকে বের হয়ে গেল। তনিমার বাকা হাসিটা কেউ ঠিক খেয়াল করল কি, করল না, তা বোঝা না গেলেও শারমিনের মনে সেই বাকা হাসিটাই একটা হাড়ার ব্যাথার জন্ম দিয়ে গেল সবার অগোচরে। deshi choti
ছেলেরা যে যার কাপড় বদলাতে ব্যাস্ত হলেও শারমিন একটা খাটের উপরে সি’র হয়ে বসে নিজে কোলে নিজের হাত রেখে মাথাটা নিচের দিকে নামিয়ে, এক মনে তনিমার মুখের সেই ব্যাঙ্গ করা হাসিটা নিয়ে ভাবতে ভাবতে মনে মনে বলতে লাগল -তনিমা আজ এই ব্যাবহারটা তার সাথে কেন করল, আর আজ এই ব্যাবহারটা না করলেই তার হত না, সংগ্রাম যদি কিছু থাকে তা তাদের ভিতরে তা বাহিরের লোককে কেন বুঝাবে বা তাদেরকে কেন সেই সংগ্রামে নিজের দিকে টানবে, আসলে সে কি চায়! তবে কি সে আজ রাতে আমাকে বিপদে ফেলার জন্যই এই কাজটাকরেছে… নাকি এর পিছনে অন্য কোন উদ্দেশ্য লুকিয়ে আছে। ভাবতে ভাবতে শারমিন খেয়াল করে দেখল মাহাবুব মুখ ভার করে বিছানয় চিৎ হয়ে শুয়ে কপালে একটা হাত রেখে কি যেন ভাবছে, তাকে বেশ চিন্তিত মনে হচ্ছিল, শারমিনের তা দেখে বেশ কষ্ট হচ্ছিল। তার কেবলই মনে হচ্ছিল তার ভাইয়ের কাছে টাকা নাই তা জানতে পেরেই তনিমা তাদের সাথে এই ব্যাবহাটা করল। সে এবার তার ভাইয়ের দিকে তাকিয়ে মনে মনে বলল -দাড়া ভাইয়া আজ রাত আসার আগেই একটা ব্যাবস্থা আমি ঠিকই করে ফেলব, আমিও এই মাটিতে বসেই এমন একটা চাল চালব যাতে মাগীটাকে কাদতে কাদতে যেতে হয়। আমি মাগীটার কাছে এত সহজে হাড়ার পাত্রী না তুমি দেখে নিও।
শারমিন দেখল রুমের মাঝখানে একটা জমিদার আমলের পূরান ফ্যান ঘুরেই চলছে। মজিদ বাথরুমে আর রাজুর দিকে এবার সে চোরের মত তাকিয়ে দেখল সে লুঙ্গির ভিতরে ঢুকে এক প্রান্ত মুখে নিয়ে নিজের প্যান্ট খুলছে অতি স্বভাবিক ভবেই, শারমিনের দিকে ফিরে। ততক্ষনে রাজু জাইঙ্গাটা খুলে চেয়ারের উপরে রেখে শামিনের দিকে তাকিয়েই নিজের ধোনে চুলকানর নাম করে হাত বুলাচ্ছে। মজিদ বাথরুম থেকে বের হয়ে অতি দ্রুত সময়েই কাপড় চেঞ্জ করে আয়েস করে খাটে বসে রাজুকে কিছু একটা বলতে যাবে এমন সময় চোখ পড়ল শারমিনের দিকে। প্রথমটায় কার চোখে ব্যাপারটা না পরলেও খাটের এক কোনে শারমিনকে মুখ ভার করে চুপচাপ বসে থাকতে দেখে সবার মাথায় ঢুকল শারমিন একটা মেয়ে, শুধু মেয়েই নয় বরং ভরা যৌবনের টইটুম্বুর, যেখানেই টোকা দেওয়া যাবে সেখান থেকেই যেন রশ বের হয়ে আসবে। তার মত পরিপূর্ন মাথা খারাপ করা একটা যুবতী মেয়ে, তার উপরেও প্রচন্ড সেক্সী। তারও একটা প্রাইভেছি থাকা প্রয়োজন, এতগুলো যুবক ছেলের সামনে কি ভাবে সে ড্রেস চেঞ্জ করবে আর রাতটাইবা কাটাবে কি ভাবে, একটা ভরা-যুবতী মেয়ে হয়ে। সবার মাথায় যেন আকাশ ভেঙ্গে পরল, সবাই যে যার মত গভীর ভাবে চিন্তায় মেতে উঠল একটা ছোট্ট ব্যাপার নিয়ে। অনেক ভেবে চিন্তে মজিদ প্রস্তাব তুলল বড় রুমটা ছেড়ে ছোট দুটো নতুন নেবার, কথাটায় রাজু রায় দেবার পর আবারও রুম বদলাবার দায়িত্বটা এসে পরল মজিদের কাধে। বাধ্য হয়ে সে একটা নিল রঙ্গের উপরে সাদা রঙ্গের ছাপার লুঙ্গি আর একটা নিল রঙ্গের সেন্ডো গেঞ্জির উপরে একটা হলুদ সাদা রঙ্গের স্টেপের তাওয়াল গায়ে চাপিয়ে একতলায় কাউন্টারে আসল। chodar golpo
তখন সূর্য্যটা নিজের চিরচারিত আধিপত্য নিয়ে পূর্ব আকাশে এসে বসেছে। লোক জন সকালের খাবারের জন্য এদিক ওদিক ছোটা ছুটি করছে। এমন সময় একটা দশ বার বয়োসের ছেলে ম্যানাজারের টেবিলে এক কাপ চা রেখে গেল। মজিদ ক্যাশ কাউন্টারের কাছে দাড়াতেই ম্যানাজার চায়ের কাপটা হতে নিয়ে একটু চুমুক দিয়ে মজিদকে বলল -কোন সমস্যা! মজিদ ম্যানাজারকে নিজের মত করে একটা সমস্যা বানিয়ে বড় রুমটা ছেড়ে ছোটো দুটো রুমের  কথা বলতেই, ম্যানাজার বলল -দুটো ছোট রুমের তো প্রশ্নই উঠেনা, একটা খালি রুম পাওয়া যাবে কিনা তাইতো বলতে পারছিনা। মজিদ ছাড়বার পাত্র নয় সে আবার বলল -ঠিক আছে দুটো ছোট রুম না পাওয়া গেলে যে কোন একটা রুম পেলেও চলবে সেটা দেখেন আছে নাকি! এবার যেন ম্যানাজারের কথাটা মন মত হল তবুও বলল -মনে হয় না কোন রুম খালি পাওয়া যাবে, আর আজ কেউ চেক আউট হবে বলেও তো মনে হয়না, তবু দাড়ান দেখি আপনার জন্যে কিছু করা যায় কিনা, বলে চায়ের কাপটা টেবিলের উপরে রেখে রেজিট্রি খাতাটা ড্রয়ার থেকে বের করে মজিদের সামনেই টেবিলের উপরে রেখে কানাই মাস্টারের মত হাতিয়ে হাতিয়ে দেখতে লাগল, যেন কোন অসাধু ব্যাবসায়ির ব্যাবসা প্রতিষ্ঠানে তাকে ভাল করে ওডিট করতে পাঠান হয়েছে, যেন ভূল করলে রক্ষা নাই।
কিছুটা সময় পরে খাতা থেকে একটু মুখটা তুলে চশমার উপর দিয়ে মজিদের মুখের দিকে তাকিয়ে বলল -একটা পাওয়া যাবে বলে মনে হচ্ছে, কথাটা শুনে মজিদের যেন এক লাফে এটনশনটা জিরোতে চলে এসেছে সে বলল -কোথায়? ম্যানাজার বলল -আপনাদের থেকে দুই ফ্লোর উপরে মানে চার তলার কোনায় একটা সেমি ডাবল বেডের ছোট রুম পাওয়া যেতে পারে অবশ্য আজ ১২টায় তারা চেক আউট হলেই। মজিদ ম্যানাজারকে ম্যানেজ করে রুমটা বুকিং দিয়ে যেন কিছুটা সস্তির নিশ্বাস ফেলল। অবশ্য বুঝে হোক অথবা বাধ্য হয়েই হোক রুমটার বুকিং দিয়ে নিজ রুমে যেতে যেতে মনে মনে তনিমার চৌদ্দ গুষ্টি উদ্ধার করতে লাগল নিজের অপ্রিয় কথা গুলো উচ্চরনন করে, এই ভেবে যে প্রতি রাতে তিনটে রুমের ভাড়া গুনতে হবে তার কারনে।
রানার মিজাজটা অনেকটাই খারাপ তনিমার আজকের ব্যাবহারের জন্য। রানা কিছুতেই বুঝতে পারল না তনিমা কেন এমনটা করল সবার সামনে। সে তাদের জন্য নির্ধারিত রুমে ঢুকে কাপড় বদলাতে বদলাতে তনিমাকে উদ্দেশ্য করে একটু রাগের গলাই বলল -তোমার আজকের এই কাজটা করা মোটেই ঠিক হয়নি, শারমিনের মত একটা যুবতী মেয়েকে অতগুলো ছেলেদের মধ্যে রাখলে রাতে কি হবে, ভাবে দেখেছ একবার! তনিমা সেই কথায় কান না দিয়ে তার একটা একটা করে কাপড় খুলে বিছানায় রাখতে রাখতে রানার দিকে এক নজর তাকিয়ে মুখে কিছু না বলে মনে মনে বলল -তুমি একটা বোকা, তানা হলে তুমি আমাকে একথা বলতে পারতে না, এত সুন্দর একটা কাজ করার পরও বলছ, আমি ভেবে দেখেছি কি না! তুমিই বল এখানে ভেবে দেখার কি আছে! আমিত আর এখানে এসে এই সিধ্যান্তটা নেই নাই, আমি ক্স-বাজারে আসার প্রগ্রামটা করার পর থেকেই অনেক চিন্তা করেছি একা একা, কি ভাবে শারমিনের লোভনিয় গুদটা মারানো যায় তোমার ক্ষুধার্থ ভাগিনাদেরকে দিয়ে, যারা ওর গুদ ভেবে সবার অগচরে হাত মারে, আমার খুব কষ্ট হয় তা দেখে, আমি মামি হয়ে ওদের এইটুকু উপকার করবনা তাকি হয়! তাহলে এবার তুমিই বল, আমি এতটা দিন আমার মাথার কত ঘাম পায়ে ফেলে, কত চিন্তা করে ওদের জন্য এই অপূর্ব সুযোগটা করেছি, মশাই। Bangla Panu Golpo
একবার ভেবে দেখ, তুমি সারারাত যখন আমাকে লেঙ্গটা করে তোমার ধোন দিয়ে খুচিয়ে খুচিয়ে আমার নারীত্বের সুখ নেব, তখন তোমার ভাগ্নী তার লোভনিয় তানপুরার খোলের মত ভরাট কোমল পাছাটাকে ফুলিয়ে ওদের রুমের সবকটা ছেলের সাথে চুপচাপ শুধু শুয়ে থাকবেই না বরং ওদের সাধের ঘুম হাড়াম করবে (যদি তোমার ভাগিনারা নিজেদের বুদ্ধিতে ওর গুদমারতে পারে তো ভাল আর যদি না পারে তবেও ভাল, আমার দুই দিক থেকেই শোধ নেওয়া হবে) অবশ্য শারমিন চাইলে নিজ থেকে তার ভরাট পাছাটা তোমার ভাগিনাদের জন্য ওপেন করে, মানি লেঙ্গটা হতেও পারবে তেমনি তোমার ভাগিনারা নিজেদের কাম-বাসনা পরিপূর্ন করার জন্য শারমিনের মত একটা সেক্সী মালকে জোড় করে বা বুঝিয়ে শুনিয়ে লেঙ্গটা করে নিজের কাছে নিয়ে শুয়েও পরতে পারবে। তাছাড়া ওর মত মালকে রাতে লেঙ্গটা পেলে মাহাবুবের কথা না হয় বাদই দিলাম নিজের আপন ভাই বলে সে হয়ত না চুদতে পারে, কিন্তু মজিদ কিংবা রাজুতো আর ওকে কিছু না করে এমনি এমনি ছেড়ে দেবে না সারারাতে। তাহলে সমস্যাটা কোথায়?
তোমার কি মনে হয় শারমিন তাতে মোটেই মজা পাবে না, আমি যতুদূর ওকে বুঝি বা জানি তাতে আমার তো মনে হয় শারমিনই মজা পাবে আমার থেকেও বেশি।
০১. প্রথমত কারন ওর তানপুরা খোলের ফোমের মত ভরাট পাছা দেখলেই কার বুঝতে আর বাকি থাকেনা যে সে চোদাইতেই সব সময় ব্যাকুল থাকে।
০২. দ্বিতীয়ত সে যদি চোদন ক্রিয়ায় মজা পায় তা হলে তো কথাই নাই। আমি পাব সারারাত শুধু তোমার একার চোদন আর তোমার রশাল ভাগ্নীটা পাবে এক এক করে দুই জনের বা একই সাথে দুই জনের।  এই মজিদ আর রাজু এই দুইজন সারারাত তোমার ভাগ্নীকে লেঙ্গটা করে দুজনের মঝখানে রেখে নিজেদের বৌয়ের মত করে এক সাথে আদর করবে ভাগাভাগি করে সামনের ও পিছনের দিক দিয়ে একই সাথে। একবার ভেবে দেখেছ কত সুখ পাবে ওরা চোদনে, তাহলে অন্যায়টা কি করেছি ওখানে রেখে এসে, বরং তোমার তো খুশি হওয়াই উচিৎ আমি তোমার ভাগিনাদেরকেই শুধু না তোমার রশাল ভাগ্নিটাকেও সুখের রাত বানিয়ে দিয়ে এলাম।
আর তাই আমাকে খুশি হয়ে তোমারই এখন কিছু একটা উপহাড় দেওয়া উচিৎ, নিজ থেকে। কারন আমি শুধু তোমার ভাগ্নীই না, সাথে তোমার ভাগিনা এবং তোমার ছোট বেলার প্রিয় বন্ধুর জন্য ক্স-বাজারে এসে যাতে বোর না হয়, তাই তাদের বেড়ানর সকল আনন্দ ১০০% ফুলফিল করে দিলাম, শারমিনের মত একটা মালের সাথে সারারাত যৌন সংগমের বাবস্থা করে দিয়ে। ততক্ষনে তনিমা কাপড় খুলে পুর লেঙ্গটা হয়ে নিজের দিকে একবার তাকিয়েই মনে মনে একটু হেসে শাপের মত কোমরটা পেচিয়ে দুলিয়ে দুলিয়ে হেটে রানার কাছে যেয়ে স্বামীর হাত ধরে তাকে বিছানায় নিয়ে গিয়ে সেক্স করার আমন্ত্রন করতেই, চোদন প্রিয় রানার সব অভিমান সেই মূহুর্তের জন্য কোথায় হাড়াল বলা ভার, তার উপরে রানার ভাবটা দেখে মনে হল যেন সেই একটা ভূল করেছিল তনিমার উপরে ক্ষেপে বা পক্ষপাতিত্ব না করে, এবার তার যেন সেই ভুলও ভাঙ্গল। সে এবার মনে মনে ভাবল তনিমা আজ একটা বুদ্ধিমানের কাজ করেছে জিদ করে।
সে এবার তার বৌ-এর প্রতি কিছুটা হলেও যেন প্রথম বারের মত সন্তেস্ট হল, একা রুম না নিতে চাইলে এই মজাটা যে পাওয়া যেত না, তাই সকল মান ভুলে রানা এবার তার লেঙ্গটা বৌকে হোটেলের ছয় ইঞ্চি উচু করা ফোমের নরম ডাবল বেডে চিৎ করে শোয়ায়ে, তার কোমরের কাছে নিজে উপুর হয়ে শুয়ে, বৌয়ের নরম দুই পা নিজের কাধে তুলে, দুই হতে বৌ-এর কোমর পেচিয়ে ধরে ছাট দেওয়া বালের মধুর বাটিতে জ্বিহ্ব রাখতেই, তনিমা রানার কাধে দুই পায়ে ভর দিয়ে বাটিটা উপরে তুলে ধরতে চাইল, আর রানা মনের আনন্দে দুই হাতে বৌ-এর কোমল ছাট দেওয়া বাল সহ ভোদার পাপড়ী জোড়াকে দুদিকে মেলে ধরে ভোদার ভিতরের কোনা করা পিচ্ছল শিমের বিচির মত গোলাপী দানাটাকে চাটতে লাগল মনের মত করে।
একটা কথা বলে রাখি শারমিন, তনিমার কিংবা রানী (মাহাবুবদের বাসার কাজের মেয়ে) স্বভাবের এই একটা দিকে কাকতলিয় ভাবে বেশ মিলে গেছে তারা কেউই নিজেদের ভোদাটাকে কখনই ক্লিন সেভ করতে পছন্দ করত না, তারা সবাই কেচি ও রেজার দিয়ে নিজেদের বাল ছেটে, একটা ডিজাইন করে রাখত নিজেদের মত করে, এই ছাট দেওয়া বালের উচু চওরা ভোদাটাকে শুধু সেই মামা, ভাগিনা কিংবা বন্ধু রাজুই নয় বরং সব বয়েসের লোকই (হয়ত) শুধু পছন্দই করে না, বরং এটাই মেয়েদের কাছে সবাই চায় মনে প্রানে। একথা ঠিক যেমনি সেই ছাট দেওয়া বালে পূর্ন ভোদার সেন্দর্য্য কেউ কেউ এমনিতেই দেখতে পায় আবার হাজার বছর তপস্যা করেও কেউ তা পায়না, তেমনি অত সুন্দর করে কেউ কেউ তাদের বালে ছাট দিয়ে ছেলেদের মুগ্ধ করতে পারে আবার কেউ কেউ তা করতেই পারে না।
যাই হোক তনিমার ত্রিকোনা গোলাপী বিচিতে রানার জ্বিহ্ব পরার সাথে একদিকে যেমন তনিমা দিক-বিদিক জ্ঞায়ান শূন্য হয়ে কখন বালিশের কোনা, কখন বিছানার চাদর মুঠ করে ধরতে লাগল, অপর দিকে রানার কাধে দুই পা বাজিয়ে রানার মুখে ভাল করে নিজের স্বাধের ভোদা মনিটাকে ঘসতে লাগল শত মাইল সপ্রীডে। তনিমা এতটাই মাতাল হল যে সে কখন কখন নিজের দুই হাতে নিজের দুধ জোড়াকে ধরে চাপতে লাগল পাগলের মত, আর সেক্স তারনায় বলতে লাগল -দাও সোনা ভাল করে, আহ্‌ আমার যা লাগছেনা মাইরি! হোটেলের কামরায় এত মজা আগে বুঝিনি, ওহ্‌ মা, দেখ তোমার জামাই আজ আমাকে হোটেলের কামরায় লেঙ্গটা করে কত কি সুখই না দিচ্ছে, আহ্‌ আহ্‌ এমন সুখের জন্যে আমি হোটেলের কামরায় হাজার বছর গুদ মেলে শুয়ে থাকতে পারব, ওহ্‌। তুমি সত্যই এস্কপার্ট গুদ চাটাতে, তুমি ইচ্ছে করলে একটা গুদ চাটার স্কুল খুলতে পারতে।
রানা একমনে তার বৌয়ের সদ্য খোলা গুদটাকে আপন মনে চাটতে চাটতে কথা গুলো শুনে মনে মনে একটু হাসল পরে কোমরটাকে দুই হাতে ধরে তনিমার মুখের দিকে তাকিয়ে বলল -মাগী গুদ চাটার স্কুল খুললে মাল পাব কৈ চাটাতে? বলে আবার আগের মতই বৌয়ের গুদ চাটতে থাকলে তনিমা একদিকে যেমন রানার ঘারে পাটাকে বাজিয়ে কোমরটাকে মাঝে মাঝে উপরের দিকে তুলে দিতে লাগল অপর দিতে তেমনি নিজের দুই দুধ দুই হাতের মুঠোয় নিয়ে চাপতে চাপতে বলল -কত মাল আসবে চাটাতে, একবার তোমার গুদচাটার মজা যে পাবে, সে সব ভূলেই তোমাকে দিয়ে অন্তত সপ্তাহে তিন/চার বার চাটিয়ে নিবে। রানা নিজের কাজ করতে করতে মনে মনে বলল -তোর কথাই যেন ঠিক হয় তা হলে..।
তনিমা স্বামীর মুখের কাছে নিজের গুদ মন্দিরের দুয়ারটাকে রেখে একভাবে বলতে লাগল -ওহ মাইরি বলছি আমার আজ যে কি সুখ হচ্ছে ওহ.. কেন তুমি আমাকে আগে নিয়ে এলেনা হোটেলের কামরায় গুদ চাটতে। আহ কিযে সুখ এই চাটানতে, তা আগে যদি জানতাম..। রানা ততটা সময় বৌয়ের ভোদার ফুটোর ভিতরে একটা আঙ্গুল ঠুকিয়ে দিতেই তনিমা পাগল হয়ে বলতে লাগল -আহ.. ওহ.. কিযে মজা! এত মজা আগে জানলে হোটেলে লেঙ্গটা হয়ে গুদ চাটিয়ে আনতাম ছোট বেলা থেকেই চোদন বাজ বান্ধুবীর সাথে মিলে, কথাটা রানা খেয়াল না করে তনিমার ভোদার ভিতরে সেই আঙ্গুলটাকে ঠুকতে আর বের করতে লাগল সাথে চাটাতো আছেই।
তনিমা কিছুটা থেমে আবার বলতে লাগল নিজ থেকেই -এই জন্যই বুঝি যুবতী মেয়েরা স্কুল কলেজ বাদ দিয়ে, কিংবা ঘড় পালিয়ে হোটেলের কামরায় পর পুরুষের সাথে বেশ্য বৃত্তি করে বেড়ায়, আহ্‌ কি মজারে বাবা। তুমি আমাকে আজকে বেশ্যাদের মত হোটেলে ফেলে করবে বলেই তো আ-আ ওরে বাবা কি মজারে এই কাজে, কেন তুমি আর আগে আমাকে এখানে নিয়ে আসনাই, ওহ্‌ মা, কি সুখরে বাবা, হোটেলের কামড়ায় গুদ মেলে ধরে চোদাইতে, তাইতো বেশ্যারা এই মজা পেয়ে আর বেশ্যা বৃত্তি ছাড়েনা, আজ বুঝেছি কি মজারে বাবা, দাও সোনা, দাও, আজ নিজের লেঙ্গটা বৌ এর কোমল ভোদাটাকে ভাল করে চেটে, চেটে এক পাল্লা চামড়া তুলে দাও, আজ আর আমি তোমাকে কোন কাজ করতে বাধা দেব না তুমি যে কি সুখ দিচ্ছ তা এখানে না এলে কখনই বুঝতে পারতাম না, এখন থেকে তুমি সপ্তাহে আমাকে কম করে হলেও তিন দিন হোটেলের কামরায় নিয়ে আসবে। আমি এই সুখ কোন কিছুর বিনিময়েও ছাড়তে পারব না। রানার যেন শেষ কথাটা কানে গেলে সে বৌয়ের ফুলান ভোদার দিকে তাকিয়ে ভোদার ভিতরে জোড় জোড় আঙ্গুল চালাতে চালাতে বলল -না আনলে কি হবে, শুনি..
তনিমা নিজের ভোদায় এভাবে কখন সুখ পায়নি সে সেই সুখের প্রসার নিতে নিতে বলল -কিচ্ছু হবে না, তুমি নিয়ে আসবে বাস! আর সেই জন্য তুমি যা যে ভাবে করতে চাইবে আমি তোমাকে তা সেই ভাবেই দেব। ওহ্‌ সোনা আঙ্গুলির সাথে সাথে চাট, আহ চাট.. আজ আমি তোমাকে দিয়ে আমার মনের মত চাটাব, ঘন্টার পর ঘন্টা, তারপর কিন্তু তাড়াতাড়ি মাল ছাড়তে পারবে না, তুমি আজ আমাকে অনেক সময় নিয়ে চোদবে…, খুশিতে সেক্স পাগল হয়ে তনিমা তার মানের অনেক গোপন কথা বলে ফেলল মনের অজান্তই।
রানাও সেক্সী বৌয়ের সেক্স পাগলামী দেখে এতটাই সেক্স পাগল হয়ে গেল যে তনিমার পুর কথার সবটাই সে খেয়াল করতে পারল না, গুদ চাটার আহাল্লাদে। রানা তখন তার সেক্স তাড়নায় পাগল বৌ এর ভোদা থেকে মুখটা তুলে এক নজরে তার খোলা বৌ এর দিকে তাকিয়ে বলল -কিরে মাগী সত্য করে বলত, আমি কি তোকে চুদে সেটিসফাই করতে পারি না! তনিমা সে কথার উত্তরে শুধু বলল -পার, শুনে রানা এবার একটু গর্ব করেই বলল -তোর ভাতারের চোদনের মত চোদন তুই সারা পৃথিবীতে আর খুজে পাবি না! রানা নিজের কাজ করে কিছুটা সময় পর বলল -তুই যখন আমাকে নিয়ে একা রুমেই থাকবি পণ করেছিস তখন আজ সারা রাত তোকে লেঙ্গটা করে রেখে সারা রাত তোকে চোদব, যখনই ধোন দাড়াবে তখনই ঢুকিয়ে দেব তোর রশাল গুদে যাতে কাপড় খুলতে সময় নস্ট করতে না হয়, বুঝলি তো মাগী! আর বুঝবি রাতে।  তাই দিও, সেই জন্যইতো তোমাকে নিয়ে আলাদা রুমে এসেছি, শারমিনকে ওদের সাথে দিয়ে। আমার যে কি ভাল লাগছে হোটেলের সিটে গুদ মেলে চোদাইতে তা ভাষায় বলতে পারবনা আমি মুখে -তনিমা বলিল। new bangla sex
রানা ততক্ষনে চাটার কর্ম সেরে তনিমাকে বলল -নে মাগী এবার ভাল করে গুদ মেলে চিৎ হয়ে শো, তোর গুদ একেবারে তৈরি করে দিয়েছি চোদনের জন্য, এবার আমি তোর গুদে ধোন ঢুকাইয়া তোর সকল জ্বালা মিটাব, তনিমা বলল -এত তাড়া কিসের সোনা, কেবলইত শুরু করলাম, কেউই তো আর আমাদের ডিস্টাপ করতে আসবে না। আগে আমি তোমার যাদুর কাঠিটাকে মুখে নিয়ে একটু আইসক্রিম চোষা চুষি তারপর তোমার যা করার তাই করিও আজ আমি কিছুই বারন করিব না, ওহ! বৌ দেখি আমার, আজ না চাইতেই সব দিচ্ছে, এদেখি মেঘ না চাইতেই বৃষ্টি, কি ব্যাপার বলত সোনা সত্য করে, তোমার কি হয়েছে -রানা আনন্দের সাথে বলতেই, তনিমা বলিল -আজ আমি তোমাকে সকল ধরনের চোদনের স্বাধ দেব বলেইত একা এক রুম চেয়েছি বুদ্ধ। নাও আর কথা না বাড়িয়ে তোমার ধোনটাকে আমার মুখে পুরে দাও আমি ওটাকে আগে একটু আইক্রিম চোষা চুষি, আমার জ্বিহ্বে ওটা চোষার জন্য পানি চলে এসেছে এই দেখ, বলে রানাকে জ্বিহ্ব বের করে দেখাতেই, রানা তনিমার ভোদার থেকে মুখটা সরিয়ে মেঝেতে দাড়িয়ে নুনুটা তনিমার মুখের সামনে রাখতেই সেক্সী তনিমা বিছানার উপর উপুর হয়ে শুয়ে দুহাতের কনুতে ভর দিয়ে রানার নুনুটাকে নিজের মুখে পুরে মাথাটাকে সামনে পিছনে করতে লাগল গরুর বাচ্চার দুধের বানটাকে চোষার মত।
কিছুটা সময় এভাবে চোষার পর রানা তনিমার মুখের থেকে নুনুটাকে বের করে, তনিমার মুখের দিকে তাকাতেই, তমিনা একটা লাজুক হাসি হাসল। রানা সেই হাসিটার জবাব দিতে তনিমাকে বিছানার উপরে ধাক্কা দিতেই তনিমা চিৎ হয়ে বিছানায় শুয়ে পরলে রানা বিছানায় উঠে তনিমার দুই পা ফাক করে ধরে তার মাঝখানে বসে নুনুটাকে তনিমার ভোদা মন্দিরের দুয়ারে রেখে এক হাতে তার লক্ষী ভোদার ভিতরের ত্রিকোনা গোলাড়ী বিচিটাতে ঘসা ঘসি করতেই তনিমা বিছানায় দাপা-দাপি শুরু করে দিল। রানা তা দেখতে দেখতে একটা সময় হটাৎ একটা মৃদু যাতা দিতেই নুনুর বল্টুটা তার সোনা বৌ এর নরম স্বাধের ভোদার মুখে উকি দিল, আর তনিমা সেটাকে আর যুত করে নেবার জন্য একটু নরে চরে শুইল আর রানা ততক্ষনে এক যাতা দিয়ে দিল পুরটা ঢুকিয়ে।
রানা তখন বেশ একসাইডেট, সে তনিমার মুখটাকে নিজের দুই হাতের মাঝখানে রেখে রাম ঠাপে দিতে দিতে বলল -তুমি সত্যই আজ একটা ভাল কাজ করেছ শারমিনের সাথে রুম না নিয়ে, মাগীটা তোমার সাথে থাকলে তোমাকে জন্মদিনের পোষাকে মজাটা পাওয়া যেত না, এই দিন দুপুরে। রাতে মাগীটার সাথে তুমি ঘুমাতে আর আমার আসার কোন চান্সই থাকত না, বলে তনিমার মুখের দিকে তাকাতেই দেখল তনিমা সুখের সাগরে নিজেকে ভাসিয়ে একটা বিজয়ের হাসি হাসছে।  রানা তখন লেঙ্গটা বৌকে রাম ঠাপ দিতে দিতে বলল -আর যদি রাতে চোরের মত এসে তোমাকে করতে চাইতাম তাহলে হয়ত পারতাম, তাও মাগীটা ঘুমালে এবং লাইটটা অফ করে। একবার ভেবে দেখ কত সমস্যা হত, বিছানার ঝাকুনিতে মাগীটার ঘুম ভেঙ্গে যেতে সেই ভয়ে জোড়ে জোড়ে ঠাপ দিতে পারতাম না, মজাই লাগত না আর এই সুখটা পাওয়া যেত না কোন কালে, আবার একসিডেন্টও হয়ে যেতে পারত, তনিমা তল ঠাপ দিতে দিতে এবার জানতে চাইল -যেমন! রানা বলল -ওহ্‌ মাগীর যা পাছা মাইরি, যে হালায় ওর গুদ খুলে পোন্দবে, সেই হালার সুখই সুখ, বলে -তনিমার দিকে তাকাতেই দেখল সে যে কি বলছে তা তনিমা সেক্স তারনায় তেমন একটা খেয়াল করছে না। রানা এবার নিজের বৌয়ের উপরে নিজের শরীরের সকল ভার ছেড়ে খোচাতে খোচাতে বলল -দেখা যেত অন্ধকারে তোমার দুধ চাপতে গিয়ে ভাগ্নীর দুধে হাত দিয়ে দিয়েছি, তখন মেয়েটা না পরত বলতে, না পারত সইতে, আর এমনটা হলে ওর মত একটা যুবতী মেয়ে কি পারত বিনা চোদনে রাতে ঘুমাতে.. আর সকালে কি আমরা পারতাম একে অপরকে মুখ দেখাতে…, তুমি ভালই করেছ, বলে উপুর হয়ে বৌয়ের গালে একটা চুমু দিল। তনিমা শুনেই হোক আর না শুনেই হোক স্বামীর কাছে শুয়ে কৃতিত্তের হাসি হেসে বলল -তুমি একটা বুদ্ধ তাই তখন ওদের কথায় লাফিয়ে বেড়াচ্ছিলে, আমাকে এই সুখ থেকে বঞ্চিত করতে।
রানা সে কথা শুনে বলল -সত্যই একটা ভূল করে ফেলে ছিলাম তোমার পক্ষপাত্বি না করে, তবে কথা দিচ্ছি এমনটা আর হবে না, তনিমা স্বামীর কথা শুনে খুশিতে আত্মহাড়া হয়ে নিজের পা দুটোকে দুদিকে “দ” বানিয়ে হেলিয়ে রেখে স্বামীর পিঠ হাতাতে হাতাতে বলল -দ্যাটস লাইকে গুড বয়। রানা কড়া করে আর দুটো ঠাপ দিয়ে বৌয়ের মুখটাকে নিজের হাতের মুঠে নিয়ে তনিমার মনের অবস্থা বোঝার কারনেই হোক কিংবা ভাগ্নীর প্রতি দায়িত্ব থাকার কারনেই হোক আবার নীতি কথা তুলতে শুরু করল। তনিমার সেটা মোটেই ভালনা লাগলেও সে কোন কথা না বলে স্বামীর কাছ থেকে সুখ নিতে লাগল চুপ করে, আর রানা বলতে লাগল -তা তুমি যাই বল আমরা সত্যই কিন্তু একটা ভুল করছি, একবার ভেবে দেখ অত গুলো ছেলের মাঝে রাতে শারমিনের মত একটা সেক্সী মালকে রাখলে, ওরা রাতে কি ওকে আস্থা রাখবে ভেবে দেখেছ, দেখা যাবে ওরা সবাই মিলে সারারাত শারমিনকে পটিয়ে পটিয়ে চুদে তুনা ধুনা করে দিয়েছে, তার থেকে বরং তোমার কাছে এনে রাখলে যুবতী মেয়েটার গুদটা অন্তত বিয়ের আগ পর্যন্ত নিরাপদে থাকত।
তনিমা এবার নিচ থেকে তার স্বামীর সাথে সাথে তল ঠাপ দিতে দিতে বলল -আরে বাবা তা হবে কেন, সবাই কি তোমার মত নাকি, রাতে বৌকে চোদতে যেয়ে ভাগ্নীর দুধ চাপবে…!
রানা খোচাটা এবেলায় হজম করে নিয়ে চুপ করে রইল, তনিমা রানাকে তাতানোর জন্যেই হোক কিংবা রানার মনের অবস্থা শারমিনের জন্য কি তা ভাল করে বুঝতেই এক মনে তল ঠাপ দিতে দিতে বলতে লাগল -আর হলেই বা কি, ওর সাথে কি গুদ নাই, আমার তো মনে হয় ওর গুদটা এখন আনকড়া এখন কাউকে দিয়ে মারায়নি। তাই বলে আর কত দিন সেটাকে আগলে রাখবে না মারিয়ে, বলি বিয়ে হয়নি বলে কি এই বয়োসেও ওর গুদের কোন খোরাকের প্রয়োজন হয় নাই। তাহলে সে কেন তার কোমল গুদটাকে ছেলেদের হাতে তুলে দিয়ে চোদনের অপূর্ব মজাটা নিবে না তার ভরা যৌবনে। আর সেইটা করলেই বা দোষের কি আছে, আমি তো মনে করি, ওর গুদ মারনটাই হবে বুদ্ধিমানের কাজ, রাতে তুমি যদি ওর দুধ ভূল করেও চাপ দিতে আমি কিছুই বলতাম না দেখলেও, ওমন দুধ থাকলে ছেলেরা তো চাপতে চাইতেই পারে, যেখানে আমি মেয়ে মানুষ হয়েই চাপতে চাইছি। আর যদি তোমার ভাগ্নী তার কোমল গুদটাকে কোন ছেলেকে দেয় বা দিতে চায় তাহলে সেই ছেলে কি তাকে না করেই ছেড়ে দেবে বল! সে তো আর তার গুদমনিটাকে আলমারীতে তুলে রাখতে পারবে না। আজ না হয় কাল কাউকে না কাউকে দেবেই। তা হলে আজ রাতে দিলেই দোষের কি! তাছাড়া এই রকম একটা সুযোগ পেয়ে সে কেন চোদনের সুখ নিবে না, তোমার কি মনে হয় ওর এখন বয়োস হয় নাই চোদাচুদি করার!
কোনটা তুমি বল’।
শুনে রানা অবাগ চোখে তার লেঙ্গটা বৌয়ের দিকে তাকাতেই তনিমা এবার আগের কথা থেকে কিছুটা সরে গিয়ে বলল -তোমার সেই চিন্তা করে লাভ নেই, ওখানে ওমন কিছুই হবে না সারা রাতে, ওখানে ওর আপন ভাই আছে। সেই পাহাড়া দেবে নিজের সেক্সী লোভনিয় আদরের ছোট বোনকে সারা রাত বাদরদের কাছ থেকে নিজের কাছে রেখে, তা নিয়ে তোমাকে আর অত ভেবে মাথা নস্ট করতে হবে না, তার থেকে তুমি সারা রাত তোমার বৌয়ের কাছ থেকে সুখ নেও এবং দেও এটাই হবে বুদ্ধিমানের কাজ বুঝলে মশাই।
রানা দেখল তনিমা আজ যেন একটু বেশিই সেক্সী হয়ে গেছে তাই সে মুখে যা আসছে তাই বলছে এক মনে, কথা গুলো রানার ভালই লাগছিল সেক্স করার সময় বিশেষ করে শারমিনের ব্যাপারে। রানা শুধু মজিদ এবং রাজুর সাথেই নয় মাহাবুবের সাথেও বহুবার বলেছে শারমিনের সেক্সী শরীর নিয়ে, শারমিনের অঙ্গ-প্রতঙ্গ নিয়ে, মাহাবুবও নিজের বোনের শরীর নিয়ে তার মামার সাথে অনেক শেয়ার করেছে। রাণীও বহুবার শারমিনের ব্যাপারে এমন সব কথা বলেছে তাতে রানা নিজেও শারমিনকে শুধু চোদনের জন্য নয়, এক নজর লেঙ্গটা দেখার জন্যই কম ছটফট করে নাই দিনের পর দিন। এখন যে তা থেমে গেছে এমনও না, সে মামা হয়ে রাণীর কথা শুনে শুনে মনে মনে কঠিনপণ করে রেখেছে কখন সুযোগ পেলে শারমিনকে চুদে হাড়গোর এক করে তবেই ছাড়বে।
মজিদ এক সন্ধ্যায় রাজুদের পুকুর পাড়ে বসে সিগারেট ফুকতে ফুকতে রাজুকে শারমিনের শরীরের সম্পর্কে বণর্না দিতে গিয়ে বলেছিল -তুই খেয়াল করে দেখছস মাগীটার কি গতর! শালীটার যেমন পাছা, তেমনি দুধ জোড়া.., কিছুটা থেমে আবার বলেছিল -দুধের সাইজ ৩৪ আর ৩৬ যাই হোক তবে খারা খারা এটা হরপ করে বলতে পারি…, মজিদের কথা শেষ না হতেই রাজু বলেছিল -শালীর গুদটা কিন্তু মাশাল্লা ভরপুর গোসত। যেমন হবে ফুলান, তেমনি হবে টাইট, তেমনি হবে.., মজিদ পুকুর পারে বসেই লুঙ্গির উপর থেকে নিজের ধোনটাকে এক মুঠে ধরে বলল -শুধু একবার চোদতে পারলে বেশ হত।
রাজু মজিদের কথায় বলল -বেশ হত কি! বল, জিবনটা ধন্য হত। মজিদ বলল -তুই ঠিকই বলেছিস। রাজু তখন মজিদকে বলেছিল -দোস- শারমিনকে পুরা লেঙ্গটা করে চাদনী রাতে হেলেনার (রাজুর চাচতো বোন) মত খোলা আকাশের নিচে ধইঞ্চা বনে যদি মামাকে সাথে নিয়ে গন ধর্ষণ করা গেলে হেবি মজা পাওয়া যেত।
তনিমাও কথার ফাকে রাজু কিংবা মজিদকে শারমিনের পাছা দুলিয়ে হাটার কথা বলতে বলতে তার পাছা তার দুধের সাইজ নিয়ে বহু কথা বলেছে। তনিমা একবার পাছা দুলিয়ে হেটে যাওয়া শারমিনকে পিছন থেকে দেখিয়ে রাজুকে বলেছিল -দেখ রাজু, মালটা কেমন পাছা দুলিয়ে হাটছে বেশ্যাদের খদ্দর ডাকার মত, তনিমা প্রথমে বুঝতে না পারলেও, পরে রাজু শারমিনের পাছার দিকে তাকিয়ে হা করে থাকতে দেখে, তনিমার মনটা কিছুটা খারাপ হয়ে গিয়েছিল। সে কিছু না বলে রাজুর কোমরের দিকে তাকাতেই দেখেছিল লুঙ্গির তলে রাজুর ধোনটা তীরের মত সোজা হয়ে আছে লরা-চরা করছে। রাজু শারমিনের পাছার দিকে তাকিয়ে থাকলেও তনিমা খেয়াল করে দেখল রাজুর ধোনটা মোটামুটি বড়ই মোটাটা আন্দাজ করতে না পারলেও ধোন যে দাড়িয়ে শক্ত রড হয়ে আছে শারমিনের পোদে ঢোকার জন্য তা ঢেড় বুঝতে পারল। রাজুর সেই ধোনের সাইজটা নিজের হাতে মাপার জন্যে তার হাতটা বেশ চুলকালেও শারমিনের রূপের প্রতি রাজুর আশক্ত হবার কারনে তনিমার মনের কোথায় যেন একটা বড় ধরনের কস্ট অনুভব করল।
অন্য কোন মেয়ে হলে তখন সে হয়ত রাজুকে বলত -কি মামা! মালটাকে দেখে, তোমার ধোন দেখি রড হয়ে গেছে, কি যন্ত্রটা যন্ত্রের উপরে রাখবে নাকি! সেদিন তার মনাটা খারাপ হয়ে গিয়েছিল তাই সে একটা কষ্টে হাসি হেসে শুধু রাজুকে বলেছিল-কি ব্যাপার মামা, শারমিনকে দেখে দেখি একেবারে “থ” খেয়ে গেছ!।
রাজু তনিমার মুখের দিকে না তাকিয়েই তখন বলেছিল -মামী যদি একবার! যদি একবার মাগীটার পাছায় এই ধোনটাকে, লুঙ্গির উপর থেকে ধরেই বলল -ঠেসে ধরতে পারতাম তা হলে জিবনটা ধন্য হয়ে যেত। বলে একটা ডোগ গিলে আবার বলল -ওহ মামী কি মজাটাই না হত.., শুনে তনিমার মনটা আর খারাপ হয়ে গিয়ে ছিল, সে মনে মনে ভাবল শারমিনের জন্যেই কেউ তার দিকে তাকায়না, তার সৌন্দর্য নিয়ে কেউ ভাবে না, এই রাজু মামীকে কত বলেছে -মামী তুমি একটা মালই, মামা তোমাকে বিয়ে না করলে আমি তোমাকে নিয়ে দূরে পালিয়ে যেতাম, জান মামী, মজিদেরও সেই একই কথা তোমাকে নিয়ে। তবে একথা ঠিক মামী ছাড়া আমাদের ভিতরে যে কেউই তোমাকে বিয়ে করলে আমারা দুজনেই তোমাকে প্রতিদিনই করতাম। খালি মামা বিয়া কইরা যত সমস্যা করল, আর তুমি মামী হয়ে। তনিমা যেমন রাজু এবং মজিদকে শারমিনের লোভনিয় শরীরের দিকে লেলিয়ে দিতে প্রান-পন চেস্টা করতে লাগল, রানা তেমনি রাজু এবং মজিদকে শারমিনের শরীরের উপর থেকে তাদের কু-দৃস্টি অন্য দিকে নিতে চেস্টা করতে লাগল প্রান-পণ। কিন্তু নিজে রাণীর কাছ থেকে শারমিনের শরীরের বর্ণনা খুটিয়ে খুটিয়ে নিতে কখনই কার্পন্য বোধ করেনি, বরং লেঙ্গটা শারমিনকে দেখতে বহুবার শুধু রাণীর দ্বারস্থ হয়নি, বরং কখন লোভ দেখিয়েছে, কখন হাতে ধরেছে, কখন টাকাও সেধেছে। যখন কোনটাতেই রাণীকে হেলাতে পারেনি তখন একদিন রাণীর সাথে চোদন কর্ম করতে করতে রাণীর পায়ে ধরে প্রার্থণা করে বলেছে তাকে দেখার সুজোগ না করে দিলে সে আজ তার পা কিছুতেই ছাড়বে না। পরে রাণী দেখাবার সুযোগ করে দিবে বললে পা ছেড়েছে। কতবার সে নির্লজ্জের মত রাণীর পা ধরে কেদে কেদে বহু লোভ লালসাও দেখিয়েছে রাণীকে, শুধু একবার শারমিনকে চোদার জন্যে, একটি বার শারমিনকে লেঙ্গটা দেখার জন্যে। Bangla Choti

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment