মলি মাসির পোদ মারার জন্য সব কিছু করতে রাজি

আমার বয়স ১৮. গরমের ছুটিতে নারায়নপুর নামের এক গ্রামে গেছি বেড়াতে. আমার একমাত্র মাসির বাড়িতে. আমার মাসির নাম রীতা দেবী. মাসির বয়স তখন ৩৯.মেসো মিলিটারিতে চাকরী করে. বর্তমানে উনি কাশ্মীরে আছেন. মাসির কোনো বাচ্চাকাচ্ছা হয়নি. তবে প্রতিবার মেসো এলে জোড় চেস্টা চালাই. এবারো তার ব্যাতিক্রম হয়নি.গতকালই মেসো ছুটি শেষ করে চাকরিতে গিয়েছে. আর আমি এলাম আজ দুপুরে. মাসিদের বাড়িটা নদীর পাশেই. একতলা একটা বাড়ি. সামনে একটু উঠনের মতো. চারপাশে পাঁচিল দেওয়া. পেছনে কলঘর তিনদিকে টিনের ঘেরাও আর সামনে একটা পর্দা টাঙানো.

আমি মাসির বাড়িতে ঢুকে মাসি মাসি বলে চেঁচাতে লাগলাম. কোনো সারা পেলামনা. তবে ঘরের দরজা খোলা দেখে আমি ঘরে ঢুকে জামা বদলে নিলাম. হঠাৎ পেছন থেকে মাসির ডাক শুনতে পেলাম ‘বাবু তুই?’আমি ঘুরে তাকাতেই আমার সারা গা কাঁপতে লাগলো. মাসি একটা কালো পেটিকোট নাভি থেকে তিন আঙ্গুল নীচে বেধে আর বুকে একটা লাল ভিজে গামছা জড়িয়ে দাড়িয়ে আছে.মাসির দেহ আগের চেয়ে বেশ ভারি হয়েছে. উন্মুক্ত পেটে চর্বির আনাগোনা বেশ বোঝা যাচ্ছে. নাভি তো ফুলে গোল গর্ত হয়ে আছে. আর বুকের কথা না বললেই নয়. ভিজে গামছাই স্পষ্ট বোঝা যাচ্ছে মাইদুটোর অস্তিত্ব.বোঁটা দুটো বেশ অভিমানি হয়ে দাড়িয়ে আছে. আর আমি মাসির এই নতুন রূপ দেখে উত্তেজিত. মাসি এবার সামনে এসে দুহাতে আমার গালটা ধরে বেশ অভিমান করেই বলল ‘এতদিন পর বুঝি এই পরমুখী মাসিটাকে মনে পড়লো তোর?’ বলেই কপালে আলতো একটা চুমু দিলো.আমি আমার মা বাবার একমাত্র সন্তান. মাসি আমাকে নিজের সন্তানের চেয়েও বেশি ভালোবাসে. অথচ এই মাসিকেই দেখে কেন জানি আমার যন্ত্রটা ঠাটিয়ে উঠছে. আমি সেটা বুঝতে পেড়ে মাসির কাছ থেকে নিজেকে সড়িয়ে নিলুম যাতে মাসি আমার উঠিত বাড়ার অস্তিত্ত টের না পাই.আমি বললাম ‘এতদিন পরে এসেছিতো কি হয়েছে? এবার অনেকদিন থেকে পুষিয়ে দেবো. দেখো পরে আবার আমার জ্বালাতন সহ্য না করতে পেরে তারিয়ে না দাও.’‘তুই যতো পারিস আমাকে জ্বালাস তাতে আমার আপত্তি নেই. যা তুই হাত মুখ ধুয়ে আই আমি তোর খাবার দিচ্ছি.’এই বলে মাসি তার ঘরে গেল কাপড় পড়তে. আমি কলতলায় গিয়ে হাত মুখ ধুয়ে বেরিয়ে আসতেই দেখতে পেলাম দরিতে ঝুলছে কালো একটি ব্রা. সেটা যে মাসির তাতে সন্দেহ নেই.মাসিকে একটু আগে দেখে যেমন লেগেছিলো এখন এই শুকোতে দেওয়া ব্রাটা দেখেও তেমন লাগছে. আমি কাছে গিয়ে ব্রাটা হাতে তুলতেই চোখে আটকে গেল একটা ট্যাগ যাতে লেখা ৩৮ড. এমন সময় মাসির ডাক শুনতে সংবিত ফিরে পেলাম. ব্রাটা দরিতে ঝুলিয়ে আমি রান্না ঘরে গেলাম.

মলি মাসির পোদ মারার জন্য সব কিছু করতে রাজি

খাওয়া দাওয়াটা ওখানেই হয়. খেতে খেতে মাসি আমাকে বাড়ির কথা জিজ্ঞেস করলো. আরও অনেক বিষয়ে প্রশ্নও করলো. আমি শুধু হ্যাঁ হু করে উত্তর দিচ্ছিলাম.আমার চোখ বারবার মাসির দেহে আটকে যাচ্ছে. মাসি বেশ ফর্সা. গলে একটু মাংশো জমেছে. একটু মোটা হয়েছে তবে লম্বা হওয়ায় বেশ লাগে. যেন একটা হস্তিনী. আমার মাও তাই. মা ৫’৭” মাসি ৫’৬”.তবে কলতলায় ব্রা দেখার পড় থেকে চোখটা বারবার মাসির বুকে আটকে যাচ্ছে. নীল শাড়িটাতে বেশ মানিয়েছে তবে আঁচলের পাস দিয়ে উন্মুক্ত পেটি আর কালো ব্লাউসের খাঁজটা আমাকে বেশি টানছে. ব্লাউসের ভেতরে যে একটা সাদা ব্রা আছে সেটা স্পষ্ট প্রতিওমান.

Read more “মুটকি মাসির গুদের পুকুরে বীর্য বর্ষন” →

bangla choti bengali sex story

কাজের মহিলার পোদের মাপকাজের মহিলার পোদের মাপ

মলি মাসি আমার শৈশবের রানী, কি সুন্দর যে ছিল দেখতে, লম্বা-ফর্সা,একেবারে স্বপ্ন কন্যা,পাড়ার ছেলেদের অনিদ্রার কারণ ছিল এই মলি মাসি। একদিন আমি আর মলি মাসি একসাথে বাথরুমে স্নান করেছিলাম,দুজনেই নগ্ন। মলি মাসির কি বড় বড় দুধ আর

কি বিশাল নিতম্ব। আমাকে দিয়ে দুধ টিপিয়েছিল,আহ কি মজাই না ছিল। মলি মাসি তখন মনে হয় কলেজে পড়ে।এই কি ভাবছিস? মার ডাকে ভাবনায় ত্রুটি পড়ল আমার।না কিছু না, কিন্তু এতদিন পর তুমি মলি মাসির খোঁজ পেলে কিভাবে? আরে ওইদিন মার্কেটে বসে দেখা,শাড়ী কিনতে এসেছিল, আমি বাসায় নিয়ে এসেছিলাম। তুই তখন বাসায় ছিলি না,মা বললেন।ও আচ্ছা কি কান্ড দেখ, শাড়ীটাই ফেলে গেছে। শাড়ীটা আবার ওর না, ওর ননদের জন্য কিনেছে। যা এখন,এই বলে মা আমার হাতে ব্যাগ আর এক টুকরা কাগজ দিয়ে বললেন,ওর বাসার নম্বর,ফ্লোর নম্বর,ফোন নম্বর সব লেখা আছে।বেড়িয়ে পড়লাম বাসা থেকে। মলি মাসির কথা শুনে কেমন যেন একটা থ্রিল অনুভব করছি এখন। ঘুমের জন্য এখন আর খারাপ লাগছে না। একটা বেনসন ধরিয়ে সি.এন.জি-তে উঠলাম। মনটা বেশ ফুরফুরে লাগছে । ৪০ মিনিট পর হাউজ বিল্ডিং এসে নামলাম। উত্তরা এলাকাটা আমার বেশ ভাল লাগে, নিরিবিলি। এখানকার মেয়ে গুলাও চরম, পাছা আর দুধের ভান্ডার। যাই হোক বাসা পাওয়া গেল, সাদা রংয়ের আটতলা বাড়ি। চমৎকার, সুন্দর লাগে দেখতে। গেট দিয়ে ঢুকার সময় একটা স্কুল ইউনিফর্ম পড়া এক সুন্দরী দুধওয়ালীর সাথে লাগল ধাক্কা, মাখনের পাহাড় দুটো অনুভব করলাম।আই এম সরি,বলল দুধওয়ালীইটস ওকে, বললাম আমি,দুধওয়ালী পাছায়ও দেখি কম যায় না। ইদানিং স্কুলের মেয়েগুলা যা হইছে না, পাছা আর দুধের সাইজ দেখলে মাথা নষ্ট হবার জোগাড়,দুধেল গাই যেন একেকটা। ওই দিন পত্রিকায় পড়লাম আমেরিকার এক স্কুলে প্রতি ১০ জন মেয়ের ৭ জনই পোয়াতি,বুঝেন। বাংলাদেশে এমন জরিপ করলে একটাও ভার্জিন মেয়ে পাওয়া যাবে কিনা আমার সন্দেহ। যাই হোক দুধওয়ালীকে পিছনে ফেলে উঠলাম লিফটে,একেবারে ৬ তলায় নামলাম। বেল দিতেই দরজা খুলল ১৪/১৫ বছরের এক মেয়ে, কাজের মেয়ে সম্ভবত। চাকমা চাকমা চেহারা।মলি মাসি বাসায় আছেন?হ্যা, আপনি ভিতরে আসেন,আমি ডেকে দিচ্ছি,এই বলে মেয়েটা চলে গেল আর আমি ড্রয়িং রুমে অপেক্ষা করতে লাগলাম, হালকা টেনশন লাগছে কেন জানি। একটু পরেই মলি মাসির গলা শোনা গেল, রনী!! কেমন আছিস,ও মা কত্ত বড় হয়ে গেছিস। কত ছোট দেখেছিলাম তোকে,মলি মাসির গলায় উচ্ছ্বাস। আর আমি? মলি মাসিকে দেখে পুরা থান্ডার্ট হয়ে গেছি পুরা। আমার সামনে যেন কোন দেবী দাঁড়িয়ে আছে,সে দেবী যৌনতার দেবী। গোলাপী রংয়ের শাড়ী পড়েছে মলি মাসি, পাতলা ।

সিল্কি চুলগুলো শেষ হয়েছে পিঠের মাঝ বরাবর। সুগভীর নাভী সহ পুরো পেট স্পষ্ট দেখা যাচ্ছে। ফর্সা কোমল শরীরের উপর গোলাপী আবরণ,উফ…। ব্লাউজটাও গোলাপী তবে একটু ডিপ কালারের,পিছনটা বেশ খোলামেলা। তবে ব্লাউজটা মলি মাসির সুডৌল স-নদ্বয় আয়ত্বে রাখতে হিমসিম খাচ্ছে বুঝা যাচ্ছে বেশ। নিতম্বটা যেন ভরা কলসী, জল ভরার অপেক্ষায়। আমার ধারণা ফিগারটা ৩৮-২৯-৪০ হবে। পুরা রসে টই টুম্বুর। Read more “মলি মাসির পোদ মারার জন্য সব কিছু করতে রাজি” →

bangla choti bengali sex story

কাজের মাসিকে বললাম, তোমার পোঁদ মারবোকাজের মাসিকে বললাম, তোমার পোঁদ মারবো

ঢাকা শহরে ইদানীং খুব মেটাল বা ধাতব সঙ্গীত নিয়ে মাতামাতি। সবারই ব্যান্ড আছে। যদিও হাতে গোনা কয়েকটা বাদ দিয়ে বেশীর ভাগ দলই সেই গৎবাঁধা মেটালিকা কিংবা মেগাডেথের মত গান তৈরি করে একের পর এক। নতুনত্ব বলতে নিউ মেটালের মত সস্তা মাল। ভাল কোনো কিছু বেশ দুর্লভ। আমি অনেকদিন আগেই মেটাল ছেড়ে জ্যাজ ধরেছি কিন্তু এখনো খোঁজ খবর রাখি। আমাদের শ্রোতারা একটু উদার না হলে এখানে নতুন কিছু করা সম্ভব না। আমার ভাইও তাই সেই গৎবাঁধা তত্ত্বের ওপর ভিত্তি করে সেই একই পেন্টাটনিক স্কেলে চার কর্ডের গান বানাচ্ছে। সে গেছে কোন এক বন্ধু আশফাকদের বাড়িতে গানের প্রস্তুতি নিতে। মিষ্টি কিনে আমাকে যেতে হবে সেখানেই।

আশফাকদের বাড়ির নিচে দারোয়ান আমাকে থামালো। আমি গিট্টু বলতে গিয়ে নিজেকে থামিয়ে বললাম, “সত্যেন আছে? ওকে নিচে আসতে বলেন। আমি ওর ভাই”। ৩ তলা নতুন আলিশান বাড়িতে ওরা একাই থাকে। পেছনে বড় বাগান আর সামনে গাড়ির জায়গা। দারোয়ান ওপরে ফোন করে তড়িঘড়ি করে দরজা খুলে দিল, “ম্যাডাম আমনেরে উফরে যায়তে কইছে। ২ তালায়”। নিচের দরজা দিয়ে ঢুকেই সিঁড়ি। আমি সোজা উঠে গেলাম। বেশ নিরিবিলি। দরজার সামনেই একজন ২৪/২৫ বছরের মহিলা অপেক্ষা করছেন। পরনে একটা মেরুন আর কালো রঙের রেশমের শাড়ি। ছেড়ে রাখা লম্বা চুলগুলো এখনও ভেজা। গায়ে একটা কালো সুতির ব্লাউজ। ঠোঁটে হালকা রঙ দেখা যাচ্ছে। আর গা থেকে বেরুচ্ছে দামী বাসনার সুবাস। মহিলা বেশ দর্শনীয়। চোখ গুলো বেশ টানা টানা। চোখের কোণে একটা দুষ্টু হাসির আভাস। নাকটা খাঁড়া। গায়ের রঙ ফর্সার দিকেই তবে শত মানুষের ভিড়েও অবাঙালী বলে ভুল হবে না।

আশফাক সবে ‘এ’-লেভেল শেষ করলো। ওর মা হতে পারে না। বড় বোন হবে। আবার খালা বা ফুপুও হরে পারে। একটু ইতস্ততা করে নিরাপদ পথ বেছে নিলাম। মাথাটা সালামের কায়দায় একটু নাড়িয়ে বললাম, “কেমন আছেন? আমি সমীরন, সত্যেন্দ্রর ভাই”। মহিলা কিছু না বলে হাসি মুখে আমাকে ভেতরে নিয়ে গেলেন। নাটালিয়ার সাথে এক সপ্তাহ অবিরাম কামলীলার পরে হস্তমৈথুনেরও সুযোগ না জোটায় আমার অবস্থা বেশ শোচনীয়। নিজের অজান্তেই চোখটা চলে গেল উনার নিতম্বে। শাড়ি যেন বাঙালী মেয়েদের দেহের সৌন্দর্যটা কয়েকগুণ বাড়িয়ে দেয়। কেন যে আজকাল মেয়েরা শাড়ি পরে না, আমি বুঝি না। হাঁটার তালে তালে উনার পশ্চাদ্দেশ দুলতে লাগলো। চুল থেকে পড়া পানিতে পিঠের ব্লাউজটা ভিজে গেছে। ব্রার ফিতা দেখা যাচ্ছে এক পাশে। তার ঠিক নিচেই ইঞ্চি দেড়েক একেবারে খালি পিঠ। আমার প্যান্টের মধ্যে একটু নড়াচড়া অনুভব করলাম।

বসার ঘরে দামী দামী আসবাব পত্র। এরা বেশ ধনী। আমাকে একটা নরম গদির সোফায় বসিয়ে বললেন, “তোমার বাবা মা তো আমাদের বাসায় আসেন নাই কখনও। তাই তোমাকে ছেড়ে দেয়া যায় না এত সহজে। কবে ফিরলা?”– “জী, এই তো, এক সপ্তাহ”।

– “ভালোই করেছো। বাংলাদেশের সব স্মার্ট ছেলেরা বাইরে চলে গেলে, দেশটা দেখবে কে? তুমিও নাকি গিটার বাজাও?”– “আগে বাজাতাম। এখন তেমন সময় পাই না। ওদের কি দেরি হবে”?

– “এত তাড়া কিসের? আমাকে দেখে কি ভয় করছে? ভয় নাই। আমি কামড়াই না!”

বলেই উনি জোরে জোরে হাসতে লাগলেন। হাসির শব্দটা বেশ ঝনঝনে। সুন্দর মেয়েদের হাসলে আরো সুন্দর লাগে, কথাটা সত্যি। উনি নিজের বেশ যত্ন নেন। দাঁত গুলো চকচকে সাদা। ভয় একটু হচ্ছিল তবে সেটা কামড়ের নয়। আমার প্যান্টে যে একটা তাঁবু তৈরি হচ্ছিল সেটা নিয়েই আশংকা! কোনো গানের শব্দ পাচ্ছি না। কিছুক্ষণ কথা বলার পর জিজ্ঞেস করলাম, “শব্দ আসছে না তো। আপনাদের বাড়িতে কি সাউন্ড প্রুফ ঘর আছে?”

– “না, না, এমনিতেই ওরা ওপরে গান বাজায়। এই তলাটাই আমাদের বাড়ির মানুষের জন্যে। কিন্তু আমার ছেলে, মানে আশফাক, এখন ওপরে ছাদে একটা ঘরে থাকে। আজকে ওরা ওদের এক বন্ধুকে নামিয়ে দিয়ে আসতে গিয়েছে। একটু দেরী হবে। ওদের ড্রামার থাকে নিউ এলিফ্যান্ট রোডে। কেবল বেরিয়েছে”।

আমার মাথায় যেন বাজ পড়লো। এই মহিলার একটা ১৮ বছরের ছেলে আছে? কী বলে! উনার বয়স ৪০? নাটালিয়ার বয়স ৪০ কষ্ট করে বিশ্বাস হয় কিন্তু এক জন বাঙালী মহিলা ৪০ বছর বয়সে এ রকম পাতলা মাজা রেখেছেন তাও কি সম্ভব? আমি নিজেকে আটকে রাখতে পারলাম না। Read more “স্বামীর সামনে আন্টি চুদল” →

bangla choti bengali sex story

দুই মেয়েকে চুদল বাবা – Bangla Choti Golpoদুই মেয়েকে চুদল বাবা – Bangla Choti Golpo

বাসায় পৌছে দেখলাম, খালা গুছিয়ে বসে আছে, এই সেই খালা যার গুদে আমার প্রথম ধোন ঢুকেছিল। সে অবশ্য অনেকদিন আগের কথা, সেই প্রথম আর শেষ, আর কোন সময় সুযোগ হয়নি। দীর্ঘদিনের গ্যাপ, তন্বি খালা আমার একটু মোটা হয়েছে আগের চেয়ে। সুন্দর মুখের গড়ন, মাপা দুধের সাইজ, আর গোল পাছা। ঘটনার সারমর্ম যা শুনলাম বা বুজলাম, খালার সাথে টাউনে যেতে হবে, উনার ইণ্টারমিডিয়েট সাটিফিকেট তুলতে। গোসল করে রেডি হলাম, রওনা দিলাম।

সকাল পার হয়ে গেছে অনেক্ষণ, দুপুরের রোদ তেতে উঠেছে, কিন্তু বর্ষা মৌসুম, কখন বৃষ্টি আসে তার ঠিক নেই, এদিকে আমার ছাতার পরে এলার্জি আছে, যতক্ষণ বৃষ্টি হয় ততক্ষণ ছাতার প্রয়োজন অস্বীকার করিনা, কিন্তু তারপরে শুধু ছাতা নিয়ে ঘুরতে অস্বস্তি লাগে। কাজেই ছাতা বাদেই রওনা হতে হল। কপালও ভাল ছিল, রাস্তায় বৃষ্টি আসল না, বাসে করে যতক্ষণ টাওনে পৌছালাম, ততক্ষণেও বৃষ্টি আসল না, কিন্তু বৃষ্টি ছাড়াও যে আরো অনেক দূর্ভোগ থাকতে পারে, বুঝলাম কলেজে পৌছানর পর। যথারিতি ফরম পুরণ করে, জমা দেওয়া হল, কিন্তু কিছুক্ষণ পরেই যা জানা গেল, আজ সাটিফিকেট পাওয়া যাবে না। কারণ টা অবশ্য জানতে পারলাম না, কাল আবার আসতে হবে। মেজাজটা আমার চেয়ে খালার গরম হল বেশি। রাগে গজগজ করতে করতে খালা আমাকে নিয়ে কলেজ ক্যাণ্টিনে যেয়ে বসলেন। কিছুক্ষণ পরেই আমাকে আক্রমন করে বসলেন আচমকা।-তোর জন্যই এমন হল।-আমি আবার কি করলাম।-ন্যাকা, কি করলে বোঝ না, তুই যদি লোকের উপকার করতে না যেতিস, তাহলে আরেকটু সকালে বের হতে পারতাম, তাহলে প্রিন্সিপালের সাথে দেখা হত। দুই দিন আসা লাগত না।-তুমি আমার জন্য অপেক্ষা না করে একা আসতে পারতে তো, আমিও উল্টো মেজাজ দেখালাম।আর কিছু বললেন না তিনি, চায়ের অর্ডার দিলেন, চা খেতে খেতে বাইরে যেন আলো কমে গেল, উকি মেরে দেখার চেস্টা করলাম, ক্যাণ্টিন বয় চা দিতে দিতে আলো কমার কারণটা বলল-আজ জব্বর বৃষ্টি হবে মনে হচ্ছে।প্রশ্নবোধক মুখ নিয়ে আমি ও খালা দুজনেই তাকালাম বয়ের দিকে।-আকাশে খুব মেঘ করেছে।উঠে বাইরে গেলাম, আসলেই খুব খারাপ অবস্থা, খালাকে এসে বললাম, উনার রাগ আরো বেড়ে গেল। কিন্তু আমার মনে কেন যেন ফুর্তি আসছিল, নানার বাড়ীতে যাওয়ার দিনও খুব বৃষ্টি হয়েছিল, সেই কথা মনে পড়ে গেল। খালার পাশের চেয়ারে আবার এসে বসলাম,-কি ক রবেন? তাড়াতাড়ি রওনা না দিলে রাস্তায় ভিজতে হবে কিন্তু। খালা যেন কেমন করে তাকালেন আমার দিকে।-চল, রওনা দেয়, কালকে যখন আসতে হবে আবার, উনি যেন কি চিন্তা করছেন, চায়ের দাম মিটিয়ে দিলেন, বাইরে এসে আকাশের দিকে তাকালাম দুজন, যেকোন সময় বৃষ্টি নামতে পারে, দ্রুত পা চালিয়ে বাসষ্ট্যাণ্ডের দিকে রওনা দিলাম, কিন্তু বিধিবাম, কিছুদুর যেতে না যেতেই ঝম ঝম করে বৃষ্টি নামল, দৌড়ে যেয়ে বন্ধ এক দোকানের বারান্দায় দাড়ালাম, মাথার চুল আর জামা প্রায় ভিজে গেছে আমার, খালারও একি অবস্থা। ওড়না দিয়ে মাথা মোছার চেষ্টা করছেন, তাকালাম তার দিকে, ওড়না সরে যেয়ে বুক বের করে দিয়েছে, সাদা কামিজ ভিজে ভিতরের ব্রা স্পষ্ট দেখা যাচ্ছে।বৃষ্টির প্রকোপ বেড়েই চলেছে, চারিদিকে কেমন অন্ধকার মত হয়ে গেছে। আশেপাশে আর কোন দোকান নেই, বেশ দুরে দুরে বৃষ্টির ছাট এসে লাগছে আমাদের গায়ে। খালা সরে আসল আমার দিকে, এদিকেই একটু ছাট কম আসছে, ওদিকে আমার ধোন বাবাজ দাড়াতে শুরু করেছে। দেয়ালে হেলান দিয়ে রয়েছি আমি, খালা সরে আসতে আসতে প্রায় আমার গায়ে এসে পড়েছেন, তার পিছন দিকটা আমার দিকে, হঠাৎ আমার ধোন লাগল, তার পাছায়, হয়তো বুঝতে পারলেন, সরে গেলেন সামনের দিকে, কিছু বললেন না, এবার আমি ইচ্চা করেই এগিয়ে আসলাম, ধোন যেয়ে খালার পাছার খাজে গোত্তা মারল।-কি করছিস তুই, মাথা ঘুরিয়ে তাকালেন আমার দিকে।-ময়লা লাগছে শার্টে। কিছু বললেন না সামনের দিকে তাকিয়ে রইলেন। এদিকে আমার সহ্য হচ্ছে না, আস্তে আস্তে খালার বোগলের তল দিয়ে হাত পুরে দিলাম, এমন দ্রুত খালা বুঝতে পারলেন না, ডান হাতে তার ডান দুধটা মুঠো করে ধরলাম, সাথে সাথে ঘুরে চড় মারলেন, ভ্যাবাচেকা খেয়ে গেলাম।-এত্ত বেয়াদব হয়েছিস তুই, দাড়া বাড়ীতে যেয়ে তোর মার সাথে সব বলব। Read more “খালার বড় বড় দুধ ও এক অচেনা মহিলার বিরাট পাছা” →

bangla choti bengali sex storyadmin 25th February 2016

4.63/5 (8)

জেঠিমা ধড়ফড় করে উঠে বসলেন আর আমাকে হঠাত করে চিত করে ফেলে আমার বুকের ওপর চেপে বসে দুহাতের মুঠোয় আমার মাথার চুল ধরে ঝাঁকাতে ঝাঁকাতে বললেন ” হতভাগা লজ্জা করেনা নিজের মায়ের চেয়েও বড় জেঠিমার সাথে এসব নোংরা কথা বলতে?কিছু বলছি না বলে এত সাহস বেড়েছে না ?”জেঠিমার বিশাল ভারি শরীরের পোঁদটা আমার বুকের ওপর বসার ফলে চেপ্টে গিয়ে আরো চওড়া হয়ে গেছে আর ছ ইঞ্চি ফাটলের গুদটা ভেটকে আরও ফাঁক হয়ে ঘন সাদাকাঁচা চুল উপেক্ষা করে লালচে চিরটা দেখা যাচ্ছে ।ইসস নালে একেবারে জ্যাব জ্যাব করছে আর চুঁইয়ে চুঁইয়ে রস বেরিয়ে আমার গেঞ্জির বুকের কাছটা ভেজাচ্ছে ।একেবারে কাম পাগলী রন রঙ্গিনি মূর্তি ।বয়স্ক মাগিরা কামে খেপে গেলে এরকম করে আর তখন অনাদের দিয়ে জা খুসি করান যায় ।আমি মিচকি মিচকি হাসতে হাসতে দুহাতে ওনার দুটো গোড়ালি ধরে একটা হ্যাঁচকা টান দিতেই উনি পেছন দিকে উলটে যান ।আমার পেটের ওপর ওনার পিঠ ।আমার দুহাতে ধরা ওনার গোড়ালি আমার বলশালি হাতে আরও ওপরে তুলে ধরে হাতগুলো আরো ছড়িয়ে দিতে জেঠিমার মাংসল থাই দুটো ফাঁক হয়ে জায় আর আমি শোয়া অবস্থাতেও মুখের সামনে ওনার স্টিম ইঙ্গিনের মত জল ছাড়তে থাকা গুদুমনির বোঁচকানি গন্ধটা পাই ।বাচ্ছা ছেলের নুনুর মত বিশাল কোঁঠটা বেরিয়ে এসে তির তির করে কাঁপছে ।মুখটা সামান্য এগিয়ে জিভটা সুচালো করে গুদের নাল গুলো লপ লপ করে চেটে কোঁঠে জিভ ঠেকাতেই জেঠিমা দুহাতে মাটিতে ভর দিয়ে নিজের ভারি শরীরটা অল্প তুলে নিজের মস্ত বড় শ্রোণিদেশ আমার মুখে চেপে ধরার চেষ্টা করার আগেই ছরাত ছড়াত করে ঘন আঁশটে রস ছিটকে ছিটকে বেরিয়ে আমার মুখ , চোখ ।গলা ,গেঞ্জি সব ভিজিয়ে দেয় ।নাকে চোখে ঘন রস ঢুকে যাওয়াতে আমার দম বন্ধ হয়ে আসে,আমার অজান্তে ওনার গোড়ালি ছেড়ে দিতে বাধ্য হই আর জেঠিমাও এই সুযোগের সদব্যাবহার করেন ।আমি চোখ মুখ মুছতে মুছতে দেখি আমার মুখের ঠিক ওপরে জেঠিমার মস্ত বড় জেনু ঝুলছে ।জেঠিমা দু গোড়ালিতে ভর দিয়ে পায়খানা করার ভঙ্গিতে আমার মুখের উপর নিজের গুদটা সেট করে দুহাতের মুঠিতে আমার মাথার চুল খামচে ধরেছেন ।আমার বিস্মিতচোখের সামনে ফুটিফাটা চরবিময় তলপেট আর লালচে চির যেটা প্রায় ইঞ্চিখানেক ঝুলে এসেছে ।সময় দিলেন না উনি ,মুখ সরাতে পারলাম না…

সোঁ সুঁইইইই হিস হিস করে ঈষৎ হলদেতে জলধারা জেঠিমার নুনুর চির দিয়ে হরহরিয়ে বেরিয়ে আসছে ।আমার চুল ভিজিয়ে দিচ্ছে ।হিস হিইইইসসসস কল কল কল কি তোড় ওনার মুতের যেন হোস পাইপ দিয়ে জল বেরচ্ছে ।উনি নিজের মাংসল মোটা পাটার নুনু আমার মুখে চেপে ধরে মুততে লাগলেন ।আমি বাধ্য হলাম গিলতে ,মুতের তরে আমার দম বন্ধ হয়ে আসছে ।উনি সুধু মুখে আহহ উহহহ করে তৃপ্তির আওয়াজ করে যাচ্ছেন ।আমি আমার আধবুড়ি জেঠিমার মুত গিলে পেট ভরাতে থাকি ।পুরো গিলতে পারিনা ওরকম স্রোতের মত ওনার পেচ্ছাপ ।আহহ কি শান্তি ,পুর খেজুরের রসের মত স্বাদ আমার জেঠিমার হিসির ।” খা খা হারামজাদা ,নিজের জেঠিমার হিসি খা কত খাবি ।আহহ কি আরাম রে কচি ছেলের মুখে মুততে ।আমি তোর মাথার চুল , দাড়ি সব ভিজিয়ে দিলাম ।কত সখ বাবুর ,জেঠিমার জেনু থেকে বেরনো নংরা হিসি খাবে ।খা না কত খাবি ।”আমি দুহাতে জেঠিমার পাছার ভার নিয়ে কুকুরের মত লপ লপ করে ওনার হিসি খাই ।ধিরে ধিরে তর কমে আসে ।ফোঁটা ফোঁটায় হয়ে থেমে জায় ।আমি জিভ দিয়ে গুদের ফাটল পুর চেটে সাফ করি ।একফোটাও মুত ওনার গুদের গর্তে জমতে দিইনা ।তলপেট হাল্কা করে জেঠিমা উঠে দাঁড়ান আর দুম্ব পোঁদ নাচিয়ে ধড়মড় করে আমাকে নিচে ফেলে লাংটো অবস্থাতেই দৌড়ে দুমদুম করে ওপরে উঠে যান ।তোড়ে বৃষ্টি পড়ছে ।আমি বৃষ্টিতে স্নান করতে থাকি ,জল দিয়ে নিজের গা মাথা থেকে জেঠিমার হিসির গন্ধ ধুয়ে ফেলতে থাকি ।আমার কিন্তু ওনার মুতের গন্ধটা খুব ভাল লাগছিল ,সারা গায়ে বুড়ি মাগির মুতের চটচটে ভাব আমার ভাল লাগে ।কিন্তু এখন ওপরে গিয়ে কামুক মোটা বুড়ীটাকে আদর করতে হবে আর কে না জানে নিজের মুতের গন্ধ কারুর ই ভাল লাগেনা । জেঠিমার ও ভালো লাগবে না ।ঠাণ্ডা জলে ভিজেও আমার ধন বাবাজি একটুও মাথা নিচু করেনি । টং টং করে ও লাফাচ্ছে আর আমি ওই অবস্থায় ওপরে উঠে ঘরে ঢুকি ।-ও কি জেঠিমা ,এটা কি করছেন ?এইভাবে কেউ নিজের নুনুতে নিজের তিনটে আঙ্গুল ঢোকায় ?লেগে যাবে যে ?ছি ছি ছি আমি আছি কি করতে সোনা ?জেঠিমা জানালার কাছে দাঁড়িয়ে একটা গোদা পা জানালার ওপর তুলে বাঁ হাতে নিজের চার পাঁচ ভাঁজ ওয়ালা জেলি ফিসের মত ভুঁড়ি তুলে ডান হাতের তিনটে আঙ্গুল নিজের রাক্ষুসে যোনিতে পচপচ করে ঢোকা বার করছেন ।ওঃ সে কি দৃশ্য ।এক কামুকি থলথলে মোটা বুড়ি কামে পাগল হয়ে নিজের গুদ খিঁচছে ।আমি এগিয়ে যাই । বাঁ হাতে চরবিবহুল মাংসল পোঁদটা ধরে আমার ডান থাইটা ওনার বাম থাই এর নিচে ঢুকিয়ে দিতে উনি প্রায় আমার কোলে উঠে আসেন ।আমার ধনের মুন্ডীটা ওনার বৃহৎ নাভির গর্তে পুচ করে ঢুকে যেতে উনি শীৎকার করে ওঠেন আর ওনার সারা শরীরের ভার আমার ওপর ছেড়ে দেন ।কাঁঠালের মত মাইজোড়া ,নিজের গুদে চুমু খাওয়ার মত বোঁটা জোড়া আমার লোমশ বুকে চেপ্টে যায় ।কামুকি জেঠিমা ফোঁস ফোঁস করে আমার গলায় শ্বাস ছাড়েন ।-আহহ পাগলিটা ,কি ঘন সর আপনার নুনুর আর কি স্বাদ ।না না সোনা হাত সরাবেন না , আমি চেটে পরিস্কার করা দিচ্ছি আপনার আঙ্গুলগুলো ।-অসভ্য ইতর নিজের জেঠিমাকে এই ভাবে কষ্ট দিচ্ছিস ।ওকি না না আমাকে কোলে নিস না ,আমি ভীষণ ভারি ,আমি পড়ে জাব যে ।কন কথা না বলে আমি আমার ভারি লদলদে জেঠিমাকে কোলে তুলে নিই আর উনিও মুখে না না বলতে বলতে দুই ভারি ভারি জাং দিয়ে আমার কমর আঁকড়ে ধরে আমার ঘাড়ে মুখ গোঁজেন ।উনি নিজের বিরাট হলহলে গুদ আমার পেটে ঘসতে থাকেন আর আমিও গোটা ঘর ধুমসি মাগিটাকে নিয়ে ঘুরতে ঘুরতে খাটের ধারে চিত করে শোয়াই ।একদম খাটের ধারে ওনার ভারি দলমলে পাছাটাকে সেট করি ।হাঁটুর নিচে দিয়ে দু হাত ঢুকিয়ে দিতে উনি আমার হাতের ওপর নিজের ভারি ভারি দুটো পা ছেরে দেন আর প্রচণ্ড কামার্ত বাঘিনির মত নিজের উরুমুখ আরও উন্মুক্ত করে দেন ।আঃ কি মনোরম দৃশ্য ।আমার মায়ের চেয়েও বড় জেঠিমা আমারই সামনে নিজের বাল ভর্তি গুদ ফাঁক করে আমাকে আমন্ত্রন করেন ।-এই ভানু আয় না আমার ভেতরে ,আমি যে একদম ভিজে আছি । Read more “জেঠিমার থলথলে মাংসল পাছার ভার” →

bangla choti bengali sex storyadmin 25th February 2016

4.34/5 (2)

রবির বয়স তখন ১৫ যখন সে কমলা আর ওর স্বামীর সাথে ওদের গ্রামের বাড়িতে থাকতে আসে।রবির বাবা-মা দুজনেই একটা দুর্ঘটনাতে মারা যান।ওদের বাড়িতে আগুন লাগে ,সেই আগুনে ওদের গোটা বাড়ি আর ওনারা জ্বলে ছাই হয়ে যান।কমলার বোন ছিল রবির মা।একমাত্র পরিবার বলতে কমলা মাসিই,তাই সে ওদের কাছে চলে আসে।শুরুর দিকে রবি একদম চুপচাপ থাকত,নিজের মনেই খেলা করত, কারো সাথে সেমন কথা বলতো না।পরিবারের শোকে তো এরকমই হওয়ার কথা,নিজের বাড়ির কথা হয়তো ওর খুব মনে পড়তো। রবির ১৭ বছর এর জন্মদিনের এক সপ্তাহের মাথায় কমলার স্বামী রাকেশ মারা যায়।মাঠে লাঙ্গল চালাতে গিয়ে একটা আঘাতে ওনার মৃত্যু হয়।হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই সে প্রাণ হারায়।কমলা তখন ৩২ বছরের যুবতি বিধবা, এমনকি রবির মন থেকেও আগের শোকটা মুছে যায়নি।কমলার ভাগ্য ভালো যে রবি তখন তার কাছে ছিলো তাই তাকে তার জমি জায়গা হারাতে হয়নি।তার গড়ন ভালো ছিলো,চাষেবাসে মনও তার ছিলো,সারা বছরের ফসলে তাদের গুজরান হয়ে যেত।বাড়ন্ত বয়েসে খাটাখাটুনির জন্য আরো পেটানো হয়ে যায় রবির শরীর,পেশিতে দৃঢ় তার বাহু।আঠারো বছর পেরিয়ে তাগড়া যুবকে পরিনত হয় রবি।একটি বিশেষ গরমকালের সন্ধ্যেতে, রবি ঘরে ফিরে আসে,কমলা তার জন্য খাবার তৈরি করে রেখেছিল।স্নানটান করার পর সে তার ঘরে দিকে এগিয়ে যায়।“কি রে!!কোথায় যাচ্ছিস??খাবি না?”, কমলা জিগ্যেস করে।“আমি একটা ভালো জামা গায়ে দিয়ে আসি”, রবি উত্তর দেয়।কমলা বলে,“তোর আবার কিসের জামার দরকার রে?”খোলাগায়ে থাকা রবিকে দেখতে তার মন্দ লাগে না।“না, জামা গায়ে না দিলে আস্বস্তি হয় আমার”,রবি ওর মাসিকে বলে।“গরমকালে উদোল গায়ে বসে থাকে আমি কিছু মনে করব না রে,আমিও পারলে না জ়ামা গায়ে দিয়ে থাকি।”,কমলা বলে।“ঠিক বলছ তো! কিছু মনে করবে না”“না রে।”সন্ধ্যের খাবার খেতে খেতে তারা দুজনে খেতের গল্প করতে থাকে,কি কাজ হচ্ছে খামারে,ফসল কেমন হবে।কিন্তু,কথা বলার থেকে কমলার নজর বেশী রবির উদোল গায়ের দিকে চলে যায়।শোবার পর কমলার খালি তার মরদের কথা মনে পড়তে থাকে,রাকেশের বাড়াটা আজ খুব মনে পড়ছে তার।পরদিন রবিবার সকাল, এইদিনে কেউ আর মাঠে যায় না কাজ করতে।কমলা রবির স্নানের জন্য জল তৈরি করে,তাড়াতাড়ি স্নান করে সে শহরে যাবে তার বন্ধুদের সাথে। বাথরুমে ঢুকে সে যেই তার মাথার উপরে জল ঢালতে যাবে।তখন কমলা জানালার ধারে তৈরি থাকে কখন রবি ডাকবে মাসি’কে আরো জল দেওয়ার জন্য।কিছুক্ষন পরেই রবি হাঁক দেয়, কমলা ঢুকে আস্তে করে ওর মাথায় জল ঢালতে থাকে।মাথায় জল নিতে নিতে রবি বলে, “মাসি,আমার কিন্তু ইচ্ছে করছে না তোমাকে ছেড়ে যেতে,দুদিনের জন্য আমাকে বাইরে থাকতে হবে।”“হ্যাঁরে খারাপ তো আমারো লাগে”, কমলা বলে, “তুই কি সবদিন এভাবেই মাথা মুছিস?তাই তোর মাথা সবসময় এতো ভিজে থাকে।”এই বলে গামছা দিয়ে ভালো করে তার মাথা মুছে দেয় মাসি।রবি বলে, “আহ!ভালো লাগছে মাসি,এইরকম করেই প্রতিদিন মুছে দিলে কত ভালো হত বল দেকিনি?”মুছতে মুছতে কমলা ওর মাথাটা কে নিজের বুকের কাছে নিয়ে আসে, রগড়ে রগড়ে মাথা মুছতে থাকে।কমলার খেয়াল ছিল না ঘর মুছতে গিয়ে ওর ব্লাউজের দুটো বোতাম ছিঁড়ে গেছে, ছেঁড়া জামার ভিতর থেকে পূর্ণিমার চাঁদের মত স্তনটা উঁকি মারছে। রবির চোখটা বারবার ওদিকেই চলে যায়।রবি আড়চোখে মাইটার দিকে তাকিয়ে জিগ্যেস করে, “আমি যখন বাইরে কোথাও যায় তখন তোমার কষ্ট হয়না?” Read more “মাসীকে চোদার মজা” →

bangla choti bangla sex story bengali chotiadmin 4th February 2016

No ratings yet.

প্রতিদিন ঘুম ভেঙে দেখি আমার ধোন একদম খাড়া হয়ে দাঁড়িয়ে আছে। নিজেই হাত দিয়ে একটু নাড়াচাড়া করি ফলেআরো গরম হয়ে যাই। এরপর বাথরুমে যেয়ে হস্তমৈথুন করে মাল ফেলী। কিন্তু এভাবে আর কতোদিন। ভার্সিটি সেকেন্ডইয়ারে উঠলাম কিন্তু এখনও চোদা দিতে পারলাম না। নাহ, আমার মাগী পাড়ায় গিয়ে চোদানোর কোন ইচ্ছেই নেই।কিন্তু যেভাবে দিন দিন তেতে উঠছি কোনদিন মাগী পাড়ায় চলে যাই তারও কোন নিশ্চয়তা দিতে পারছিলাম না। কিন্তুএকদিন সে সুযোগটা এসে গেলো। একদম অনাকাঙ্খিত ভাবেই এসে গেলো। এলো মেঘ না চাইতেই বৃষ্টি হয়ে!

তার আগে বলে রাখা ভালো আমি কিন্তু আমাদের যৌথ ফ্যামিলির একমাত্র ছেলে, বাবা ও কাকার বেশ চালু ব্যবসাআছে। ছোট একটা খুড়তুতো বোন আছে কিন্তু সে মাত্র ক্লাস টুতে পড়ে।

এক সন্তানের মা আমার যুবতী কাকিমা পুষ্পার দারুন যৌবনবতী চেহারা। সুন্দর মুখশ্রীতে কুন্দফুলের মত ঝকঝকেদাঁতগুলি ঝকমক করে, স্তনযুগল বেশ সুঠাম- একদম ঝুলে পড়ে নি। আর পাছা দেখার মত, একবারে তানপুরার মত!

সেদিন সকালে হুট করে আমার রুমে কাকিমা এসে পড়ল আমি ক্লাসে যাইনি বলে, কিন্তু আসলো এমন সময়ে যখন আমারধোন খাড়া হয়ে টনটন করছে, আর আমি প্যান্ট পড়ে ঘুমাতাম না।

কাকিমাগা থেকে চাদর এক টানে সরিয়ে দিয়ে আমাকে ডাকতে লাগলো, “রাহুল ওঠ ওঠ, তপতীকে (আমার বোনের নাম) স্কুলে দিয়ে আয় আজ আমার শরীর ভালোলাগছে না।” বলেই চলে গেলো। আমি তো ঘুম ভেঙে নিজেকে এ অবস্থায় দেখে চমকেগেছি, কাকিমাআমার ধোনটা এতবড় অবস্থায় দেখে ফেলসে! যাহোক, আমি বোনকেদিয়ে আসলাম আর সারারাস্তাচিন্তা করতে করতে আসলাম। সত্যি বলতে তখন আমারমনে কাকিমা চোদার ইচ্ছা তৈরী হয়ে গেছে। এমনিতেতো ইন্টারনেট, চটি বইয়ে কাকিমা, মাসীমা সঙ্গে ভাসুরের ছেলে বা ভাগ্নের চোদন পড়েছিই আমারও মনে মনে সেরকম ইচ্ছাযে একেবারেই ছিলো না, বিষয়টা সেরকম নয় কিন্তু সাহস পেতাম না। কিন্তু আমি ঐদিন সাহস পেয়ে গেলাম।ভাবলামবাসায় গিয়েই কিছু একটা করবো! বাসায় এসে গেলাম, ফ্ল্যাটেঢুকে দেখি কাকিমা ঘুমাচ্ছে। আমি যা যা প্ল্যান করতে করতে আসলাম সারা রাস্তা এখন দেখি পুরাই মাঠে মারা গেলো। নিজের রুমে গিয়ে বসলাম। ল্যাপ্পি ছাড়লাম। গান ছাড়লাম। প্রায় আধঘন্টা পর কাকিমা আমাকে ডাক দিলো, “রাহুল, এসেছিস? এদিকে আয়তো।” আমিতো মনে মনে চিংড়ি মাছের মতো লাফায় উঠলাম!

– কি হলো কাকিমা? গিয়ে জিজ্ঞাস করলাম। – মাথাটা একটু টিপে দেতো, ভীষন ব্যাথা করছে। মাথা টিপে দিতে লাগলাম, কাজটা বোরিং কিন্তু করতে লাগলাম, ৫ মিনিট পর কাকিমা বললো ঘাড় টিপে দিতে।

আমি বললাম , “তুমি উপুড় হয়ে শোও নইলে পিছন ফিরে বসো তাইলে আমার ঘাড় টিপে দিতে সুবিধা হবে।”

কাকিমা বললো না, “তুই সামনেই থাক, সামনে থেকে আমার ঘাড় টিপে দে।”

আমি সামনে বসে ঘাড় টিপে দিতে লাগলাম, কিন্তু কাকিমার শ্বাস প্রশ্বাসের সাথে তার বিশাল মাই দুটো উঠা নামা করছিলো যা দেখে সত্যিকার অর্থে আমার ইচ্ছা করছিলো দলাই মলাই করে ওদুটো টিপতে কিন্তু সাহস হয়ে উঠলো নাক্যানো যেনো এদিকে আমার ধোন বাবাজিও বিদ্রোহ করে বসছে, তার এখন না চুদলে একদমই শান্তি হবে না!

Read more “ঘন তাজা গরম বীর্য কাকিমার জরায়ুতে ফেলে দিলাম” →

bangla choti bangla sex story bengali chotiadmin 29th January 2016

3.84/5 (2)

দুদিন হল মামা বাড়িতে এসেছি।একতলায় বড়মামা আর দোতালায় ছোটো মামা। দুপুর বেলা বেটাছেলে কেউ বাড়িতে নেই।বড়মামীও কোথায় বেরিয়েছে, আমি ছোট মামীর ঘরে খেয়ে দেয়ে ঘুমিয়ে পড়েছি প্রায়।কিসের শব্দে হঠাৎ ঘুম ভেঙ্গে গেল। গোঙ্গানির আওয়াজ পাশের ঘর থেকে আসছে।মামী পাশে শুয়েছিল,নেই।পা টিপেটিপে আমি পাশের ঘরে উকি দিতে আমার চোখ কপালে ওঠার জোগাড়।

–আঃ-হ-আঃ-উঃ মাগো, চোষ সোনা তুই আমার গুদ চুষে কামড়ে আমার গুদের ফ্যাদা খেয়ে ফেল।আমার মামীমার গলা।ভাল করে বোঝার চেষ্টা করছি, কি হচ্ছে? আবছা আলো ঘরে স্পষ্ট দেখা যাচ্ছে না। মামীকে নীচে ফেলে কে যেন চুদছে। কিন্তু কে? মামারা কেউ বাড়িতে নেই।বয়স খুব বেশি হবে বলে মনে হয়না।মামীর পা-দুটো ভাজ করে মাথার দিকে তুলে দিয়েছে। ছেলেটা কে? মামীকে আষ্টেপীষ্টে ধরেছে অজগরের মত জড়িয়ে,আমার গুদের মধ্যে সুরসুর করছে।দম বন্ধ করে দাঁড়িয়ে দেখছি।

স্পষ্ট লক্ষ করলাম,মামী একেবারে উলঙ্গ হযে শুয়ে পা দুটো ফাক করে আছে আর ছেলেটা মামীর বুকে চেপে দলাইমলাই করছে।আমি অবাক, মামীর বয়স প্রায় বত্রিশ কি তেত্রিশ আর ছেলেটা মেরেকেটে আঠারো-ঊনিশ? কোথা থেকে এল ছেলেটা? ঐটুকু ছেলে তার বাড়াটা কি বড়!

–ওরে নীলু আমি আর পারছিনা রে,মাইগুলো একটু চোষ।মামী দুহাতে ছেলেটার পাছা মুঠিতে ধরে চাপছে।

এবার বুঝলাম নীলু-দা।আমার বড় মামার ছেলে সঞ্জু-দার বন্ধু।কিন্তু কি ভাবে ওর সঙ্গে মামীর যোগাযোগ হল তাই ভাবছি। বন্ধুর কাকীকে চুদছে এত সাহস কোথায় পেল? খুব করে মাই চুষছে,মামীর পেটের উপর ভর দিয়ে।বাড়াটা গুদে গাথা।

এক সময় ণীলু-দা বোধ হয় জোরে কামড়ে দেওয়াতে মামী চিৎকার করে উঠল, আঃ উঃ মা উঃ এই এত জোরে কেন কামড়াচ্ছিস? দেখ কেমন দাঁত বসিয়ে দিলি?

–তুমিই তো বললে কামড়ে কামড়ে চোষ।

–তাই বলে এত জোরে বোকাচোদা? জানিস না মালা পাশের ঘরে শুয়ে আছে।যদি উঠে পড়ে তখন বুঝবি?

–তোমার ননদের মেয়েটাকে দাও না ব্যাবস্থা করে।

–ওরে হারামি,ওর দিকে নজর পড়েছে? খবরদার! দুদিনের জন্য বেড়াতে এসেছে– একদম নজর দিবি না। নে তাড়াতাড়ি কর। কি জানিস তোর চোদন খেয়ে এমন নেশা হয়ে গেছে তুই না চুদলে কেমন বিস্বাদ বিস্বাদ লাগে।ঠাপ শুরু কর।

তার মানে আগেও চুদেছে? মামী এবার পা-দুটো নীলু-দার কাধে তুলে দেয়।নীলু-দা গুদের ভিতর থেকে বাড়াটা খানিক বের করে গদাম করে মামীর পাছায় গুতো দেয়। যেমন বড় তেমনি মোটা নীলু-দার বাড়া, দেখে আমারই গুদে জল কাটতে শুরু করে।নীলু-দা বাড়াটা একবার ঢোকায় আবার বার করে।আমি শুনতে পাচ্ছি পুচ পুচ পচ পচ পচাক পচাক ভ্যাচ ভ্যাচ।মামী তালে তালে গোঙ্গাতে থাকে , আঁউ-ফ-আঃ… .আঁউ-ফ-আঃ….আঁউ-ফ-আঃ…।

নীলু-দা মিনিট কুড়ি ধরে চোদার পর মামীর গুদে বীর্যপাত করে বুকের উপর শুয়ে থাকল।মামী ওর পিঠে মাথায় হাত বুলিয়ে দিতে লাগল।তারপর দুহাতে জড়িয়ে ধরে চুমু খেল।

আমি ঘরে এসে মটকা মেরে শুয়ে থাকলাম।মামী আমার দিকে দেখছে বুঝতে পারছি। আমার পাশে শুয়ে মামী কিছুক্ষনের মধ্যে ফরর ফরর নাক ডাকতে শুরু করল।তাকিয়ে দেখলাম মামী হারিয়ে গেছে ঘুমের দেশে।চোখের সামনে ভাসছে নীলু-দার সুপুষ্ট বাড়াটা।মামী আমার দিকে নজর দিতে মানা করেছে।আমি ঘুমন্ত মামীকে দেখছি আর ভাবছি, মামা কি ভাল করে যৌন সুখ দিতে পারেনা?

তার পরদিন বেলা এগারটা বড় মামী স্কুলে চলে গেছে,মামারাও যে যার অফিসে। ছোট মামী বাথরুমে ঢুকল।আজ আবার নীলু-দা আসবে কিনা কে জানে।হঠাৎ বাথরুম থেকে মামী ডাকল, য়্যাই মালা ,আয়তো সোনা একবার,পিঠটায় একটু সাবান ঘষে দিবি?

মনে মনে বললাম,আমি সাবান ঘষলে কি সুখ পাবে তুমি বরং সঞ্জু-দার বন্ধুকে ডাকো। বাথরুমে ঢুকে দেখি মামী উদোম হয়ে বসে। আমার নজর পড়ল মামীর বুকে। দাঁতের কামড়ে কালশিটে পড়ে গেছে। পিঠে সাবান মাখাতে মাখাতে বললাম,তোমার বুকের বাদিকে কিসের দাগ গো মামী? Read more “পোদ মারা স্বভাব গুদের মর্ম কি বুঝবি” →

bangla choti bangla sex story bengali chotiadmin 26th January 2016

4.33/5 (3)

আমার সুখের সংসার ভালই কেটে যাচ্ছে ৷ সপ্তাহে এক বার অন্তত মা অথবা মেয়েকে কোনো না কোনো অছিলায় গিয়ে চুদে আসি ৷ এর মধ্যে মা আর মেয়েকে ১৫০০ টাকার বেশি PGT আর পিল খাইয়েছি ৷ ওরা অকেন আগেই মিটমাট করে নিয়েছে, আমাকে ভাগ করে খায় ৷ আমার মত সৌভাগ্যবান আর কে বা হতে পারে ৷সেদিন হোলি ৷ হোলির দিন কাকিমা হিন্গের কচুরি আর ভাঙ্গেরবরা বানান ৷ দিন দশেক হয়ে গেছে আমার চোদার কোটা পূর্ণ হয় নি, সন্ধ্যেবেলা যাব একটা চান্স নিয়ে ৷ যদি একটা সুযোগ পাওয়া যায় ৷ক্লাবে তাস খেলে সিনিয়ারদের সাথে আবির খেলতেই হলো ৷ সিনিয়র রা মদ খেয়ে চুর ৷ এই একটাই দিন পাওয়া যায় বাড়ি থেকে ছুট ৷ ধন এমনি গরম খেয়ে গেছে কিছু ঢেমনি মাগীদের রং খেলা দেখে ৷স্নান করেই খেয়ে দেয়ে সাগরদের বাড়ি যাব ঠিক করলাম ৷ বাবা ইদানিং রাচীতে আছেন ছুটি পান নি ৷ সামনেই রিটায়ারমেন্ট ৷ সামনের সপ্তাহে আসবেন ৷ ট্রেনের লম্বা হুইসিলে এর আওয়াজ আসলো ৷ দুপুর তিনটে বাজে ৷ মা কলে ঘ্যাচ ঘ্যাচ করে কলে কাপড় ধুচ্ছেন আর স্নান করছেন ৷ আমি গান সুনছি , মার হয়ে গেলে মাকে বলে বেরোব ৷ বাড়িতে ভালো লাগছে না ৷ তন্দ্রা মত এসেছিল ধরমরিয়ে দেখি ৪:৩০ বাজে ৷কলিং বেলের আওয়াজে গেট খুলতে গিয়ে দেখি মাসি আর মিমি ৷মাসি আসলেই দিন ১৫ থাকে ৷মিমি অনেক বড় হয়ে গেছে ১২ ক্লাস দেবে এবার ৷ আগে আমার কাছে থাকত ইদানিং এড়িয়ে চলে বিশেষ সুবিধা করা যায় না ৷ সেই ঘটনা ঘটার পড় মিমি যেন একটু বেশি বড় হয়ে গেছে ৷ এক দম খাসা মাল কিন্তু মাসির মেয়ে তো তাই বেড়ালের নোলা গুটিয়ে রাখতে হয় ৷“কিগো আজগের দিনে বাড়িতে কাচু মাচু হয়ে বসে আচ?”“না রে এই একটু রেস্ট নিচ্ছিলাম!”সেদিন কিন্তু সাগরদের বাড়ি যাওয়া হলো না ৷ মাসি আর মিমি বায়না ধরল ক্লাবের ফাংসন দেখবে ৷ দোলে প্রত্যেক বছর আমাদের ক্লাব এ নারায়ন সেবা আর ফাংসন হয় ৷ নামী আর্টিস্ট রা আসেন ৷ আমি ক্লাবের সেক্রেটারি নেই কিন্তু পরের বছরই ভাইস প্রেসিডেন্ট হব ৷ সিকদার বাবু মানে (OC ) ট্রান্সফার হয়ে সুপার হয়েছেন আজিমগঞ্জ-এ ৷ নতুন OC পুর্কায়েত মশায় পয়সার পিচাস আর অসৎ চরিত্রের ৷ ফাংসন শেষ হলো রাত ১২ টায় ৷ ওখানেই খিচুরী , চাটনি, পাপর আর আলুদ্দম এর ব্যবস্তা ছিল ৷ খেয়ে দেয়ে আমরা বাড়ি ফিরে আসলাম ৷ সাগর আমার সাথেই ছিল , আমাকে দিয়ে চোদানোর চেষ্টা করলেও মিমি বা মাসি মা থাকায় সুযোগ পেয়ে উঠলো না ৷ ইদানিং সাগর ভিশন চোদন বাজ মাগী তে পরিনত হয়েছে ৷সাগরকে জিজ্ঞাসা করলাম “কিরে তোর মা কোথায়?”“মা এসেছিল চলে গেছে বাড়িতে ” সাগর বলল ৷ ” আজ আর হলো না কাল দেখি সময় করে উঠতে পারি কিনা ” বলে বাড়ি চলে গেলাম ৷ বাবা মার ঘরের ছাদে একটু কাজ চলছে , বর্ষায় জল টপে ৷ মা বলল ” শুভ মিমি আর মাসি কে তোর ঘর টা ছেড়ে দে আমার ঘরে সুয়ে পড়” ৷ আমার বুকটা ধরফর করে উঠলো ৷ বিছানার নিচে বেশ কিছু চটি বই আছে ৷ মিমি তো ঠিক আছে যদি মশারি বিছানায় দিতে গিয়ে মাসির যদি হাতে পড়ে যায় ” ৷“না মা আমার বিছানায় না সুলে ঘুম আসে না “ Read more “মাসীকে বেশ্যার মত রগড়ে রগড়ে চুদলাম” →

bangla choti bangla sex story bengali chotiadmin 25th January 2016

3.47/5 (5)

খুব একটা সচ্ছল পরিবার থেকে আসিনি আমি।আমার বাবা আর কাকা দুই ভাই একসাথেই আমরা এক বাড়িতে থাকি।ছোটবেলা থেকেই আমার আর কাকিমার সাথে খুব ভালোবাসার সম্পর্ক ছিল, ওকে আমি নতুন মা বলে ডাকতাম। কাকিমাও আমাকে খুব স্নেহ করে, ওর বিয়ে সময় আমার বয়স ছিলো তের বছর।বিয়ের পর আমাদের ঘরে আসার পর থেকে ওর হাতে না খেলে আমার হজম হয় না, ওর কাছ থেকে গল্প না শুনলে আমার ঘুম হত না রাতে। আমার মা বলে নাকি কাকিমা ঘরে আসার পর থেকে আমি নাকি দুষ্টুমি কমিয়ে দিয়েছি। আমি নাকি সবার সামনে এখন ভালো ভাবে থাকি সবসময়।

কিন্তু আমাদের ওখানে পড়বার জন্য খুব একটা ভালো স্কুল ছিল না, তাই আমাকে দুরে হোস্টেলে থেকে পড়াশুনা করবার জন্য পাঠিয়ে দেওয়া হয়,মনে আছে কী রকম ভাবেই না কেঁদেছিলাম আমি,কাকিমাও চোখের জলে আমাকে বিদায় দেয়। বছর পাঁচেক পরে বোর্ডের পরীক্ষা দিয়ে আমি বাড়িতে ফিরে আসি,তখন আমার প্রায় তিন মাসের ছুটি। ফিরে এসে দেখি আমাদের অনেক কিছু বদলে গেছে, আরো অনেক জমি জায়গা কিনেছি, মা’কে জিজ্ঞেস করলে বলে, কনি কাকিমা এসে সব কিছু নাকি পালটে ফেলেছে।পিছন থেকে কাকিমার সেই চেনা পুরোনো গলা শুনতে পাই, “ওমা! খোকা কত বড় হয়ে গেছিস রে চিনতেই পারছি না।”পিছন ফিরতেই দেখি কাকিমার সেই সুন্দর চেহারাখানা, লম্বা ফর্সা দেহ,সারা শরীরে অল্প মাত্র মেদ।কাকিমার চেহারা আগে থেকেই ভালো ছিল আর বিয়ের বেশ কয়েক বছরের পরে আরো যেন খোলতাই হয়েছে। পাপী মন আমার নষ্ট সঙ্গের পালায় পড়ে মনে কালিমা ঢুকে গেছে। কাকিমার দিক থেকে চোখই ফেরাতে পারছিলাম না, এমনিতেই আমাদের বাড়িতে মা কাকিমারা ব্লাউজের তলায় ব্রা পরেন না খুব একটা। পাতলা জামার তলায় যে গোপন ধন লুকিয়ে আছে সেটা আমার নজর এড়ায় নি,বুকের ওপর বেলের মত সাইজের স্তনে যৌবনের চিহ্ন ফুটে উঠেছে। পাতলা পেটে মার্জিত মেদ যেন কোমরটাকে আরও লোভনীয় করেছে। সুগভীর নাভিতে অল্প ঘাম লেগে আছে,ওটা যেন কাকিমার আবেদন আরো বাড়িয়ে তুলেছে, কোমরের নীচে পাছাটা আরো ভারী হয়েছে আগের থেকে।মন থেকে লালসা মুছে ফেলে, আমি কাকিমা কে প্রনাম করার জন্য ঝুঁকে গেলাম, “থাক থাক বাবা ওকী করছিস?আমি এখন এতটাও বুড়ি হয়ে যাইনি রে!”, আমাকে বারণ করে কাকিমা আমাকে নিজের বুকে জড়িয়ে ধরলো। কাকিমার গায়ের সেই চেনা গন্ধে আমার নাকটা যেন বুজে এলো, ভোর বেলার জুঁই ফুলের গন্ধ। যতই ক্লান্ত থাকুক কাকিমা,ওর গা থেকে সবসময় যেন একটা হালকা সুগন্ধ বেরোতে থাকে। ওনার বুকের মাঝে আমি মাথা গুঁজে দিই, দুই বিশাল বুকের মাঝখানে আমি যেন স্বর্গের সুখ অনুভব করি।কাকিমার বুকের উপর মনে চাপটা একটু বেশিই দিয়ে ফেলেছিলাম, তবুও কাকী কোন প্রতিবাদ না করে,ওনার স্তনের মাঝে আমার মুখটাকে যেন একটু ঘসেই দিল বলে আমার মনে হয়। মা বলে, “অনেক আদর যত্ন হল…এবার চল হাতপা ধুয়ে নে…অনেক দূর থেকে তো এলি, তোকে এবার খেতে দেব।”বলা হয় নি, ছমাস আগে কাকার একটা সুন্দর দেখতে মেয়েও হয়েছে, খুব ফর্সা আর গায়ের রংটা পুরো কাকিমা’র কাছ থেকে পেয়েছে। হাত পা ধুয়ে এলে আমাকে খেতে দেওয়া হল, খাবার সময় দেখি কাকিমা মুন্নিকে নিয়ে এসেছে রান্নাঘরে, মুন্নি মানে কাকার ওই ছোট মেয়েটা। মা আমাকে খেতে দিয়ে আমাকে পাখা দিয়ে বাতাস করে দিতে লাগলো, মা আ কাকিমা মিলে আমাকে বিভিন্ন কথা জিজ্ঞেস করতে লাগলো, যেমন শহরে কেমন ছিলাম,ঠিকঠাক খেতে পেতাম কিনা। আমি কথা বলতে গিয়ে মাঝে মাঝেই কাকিমার দিকে আমার নজর চলে যাচ্ছিল, কাকিমাও দেখি আমার দিকে তাকিয়ে বুঝতে পেরে মুচকি হেসে দিচ্ছে মাঝে মাঝে। হঠাৎ করে মুন্নির কান্না শুরু হয়, “আহারে বাচ্চাটার খিদে পেয়েছে রে,সকালে কী খেতে দাওনি ছোট বউ?”, আমার মা কাকিমাকে জিজ্ঞেস করে।“না দিদি,খেতে তো দিয়েছিলাম,কিন্তু এমনিতে মেয়েটার খিদে কম, তাই খুব অল্পই খাওয়াতে হয় একে।”

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment