golpo coda code ma ভোদার চেরার মধ্যে আঙ্গুল ঢোকাতে গেলাম

আমার ভাইয়ের ২১ তম জন্মদিন উপলক্ষ্যে সবাই মিলে গ্রামে যাওয়া। আমার বয়স তখন ১৮। আমার আনন্দটাও সবার চেয়ে একটু বেশি। জন্মদিন ছিল ৬ই জুলাই। আমি কিছুদিন আগেই গিয়ে গ্রামের বাড়িতে উপস্থিত হলাম। ঘর-বাড়ি সাজানোর একটা ব্যাপ্যার আছে না। বাবা-মা আর ভাইয়া ২ দিন পরে আসবে। আমি খুব আনন্দের সাথে কাকা-কাকীর সাথে ঘর সাজানোর কাজে যোগ দিলাম। আমার ছোট কাকাত দুই ভাইয়েরাও সাহায্য করছিল। পরের দিন সকাল ১১ টার দিকে ঘুম ভাঙলো। মুখে ব্রাশ নিয়ে হাঁটতে হাঁটতে গিয়ে মুখ ধুয়ে আসলাম নাস্তা খেতে। টেবিলের উপর বসে নাস্তা খাচ্ছি। এমন সময় ৯/১০ বছরের ছোট এক মেয়ে কোথা থেকে যেন দৌড়ে এসে রান্না ঘরে ঢুকলো। আমাদের আসে-পাশের বাড়ির ও নয়। আমি কাকিকে জিগ্গেস করলাম এ মেয়ে কে? কাকি বলল “এক মহিলাকে ভাড়া করে আনা হয়েছে রান্না-বান্না, ধোয়ার কাজে সাহায্য করার জন্য।”মেয়েটা দেখতে ছিল খুবই সুন্দর। এ বয়সে এত সুন্দরী মেয়ে দেখা যায় না। যা হোক আমি নাস্তা শেষ করে বাইরে গেলাম। কাকা গাছ থেকে নারিকেল পাড়ছে। আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছি। এমন সময় এক মহিলা কল থেকে পানি নিয়ে রান্না ঘরের দিকে ঢুকছেন। আমার বুঝতে বাকি রইলো না উনাকেই আনা হয়েছে সাহায্য করার জন্য। প্রথম দেখাতেই আমার নজরে পড়লেন উনি। বয়স ৩৫/৩৬ এর কাছাকাছি হবে। কিন্তু শরীরের কি গড়ন শালির। ফর্সা গায়ের রং, নিটোল চেহারা। ডাবের মত দুই বুকে দু’টো মাই, আর তরমুজের মত ভারী এক পাছা। একটু গভীর নাভি। পেট একটু ফোলা। মোটা মোটা দুটো উরু। স্বাস্থ্যটা একটু মোটাসোটা। যৌবন এখনও বেয়ে পড়ছে। হাঁটার তালে তালে মাই আর পাছা এদিক ওদিক দোলে। শাড়ির আঁচল সব সময় এক মাইয়ের উপর থেকে নামানো থাকত। শাড়ির বাইরে থেকে দেখে ভিতরের দেহটা অনুমান করা যেত কেমন খাসা মাল। চেহারায় ছিল কামুকতা। সে জন্যই তো উনার মেয়ে এত সুন্দরী। মা সুন্দর হলে মেয়েতো সুন্দর হবেই। সেদিন অনেক কথা বলে ফেললাম উনার সাথে। উনি কোনো উত্সব বা অনুষ্ঠানে কাজ করে থাকেন টাকার বিনিময়ে। উনি আমাকে ডাকতেন ছোট বাবু। উনার প্রতি অন্য রকম একটা আকর্ষণের সৃষ্টি হতে লাগলো। অনেক খারাপ চিন্তা-ভাবনাও আসতে থাকে। আসার পিছনে অবশ্য যথেষ্ট কারণও ছিল। কামুক প্রকৃতির মহিলা দেখে আমি খারাপ চিন্তা ভাবনা গুলো মন থেকে ঝেড়ে ফেলে দিতে চেষ্টা করি কিন্তু লাভ হয় না। উনাকে দেখলে আর চোখ ফেরানো যায় না। পরের দিন বিকেলে শুয়ে আছি কিন্তু মনে শুধু উনার চিন্তা ঘোরপাক খাচ্ছে। হটাত দেখি আমার বড় চাচার ঘরে উনি ঢুকছেন। ওখানেই ওনাকে থাকতে দেয়া হয়েছে। আমি কথা বলার জন্য উঠে গেলাম উনার ঘরের দিকে, দেখি উনি মাত্র গোসল করেছেন। আয়নায় চেহারা দেখছেন। আমি ঘরে ঢুকে হাতের উপর ভর করে বিছানার উপর শুয়ে পড়লাম। উনি আমাকে লক্ষ্য করলেন।
উনি : কি বাবু, ঘুম পাচ্ছে না?
আমি : নাহ, ঘুমাতে গেলেই আপনার কথা মনে পড়ছে।
উনি : আমার কথা কেন?
আমি : আচ্ছা, আপনার স্বামী কোথায়?
উনি : ঠিক নাই আজ নরসিন্ধি, কাল জামালপুর এভাবেই চলছে।
আমি : আর আপনি মানুষের বাড়িতে কাজ করে খান?
উনি : হ্যাঁ,অনেকটা সেরকমই।
আমি : আপনার ভয় করে না। শরীর ভরা সৌন্দর্য্য…
উনি : সে জন্যেই তো মেয়েকে সঙ্গে রাখি।
আমি : কখনো কোনো বিপদ হয় নি?
উনি : নাহ, এ গ্রামে অনেকদিন যাবত থাকিতো তাই সবার সাথে পরিচিত হয়ে গেছি।
আমি নিজেকে আর সামলাতে পারলাম না। উনি তখনও আয়নার দিকে মুখ করে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুল বাঁধছেন। আমি খুব ঘনিষ্ট ভাবে গিয়ে উনার পিছনে দাঁড়ালাম। আমার ঠাটানো ধন দিয়ে পাছার মধ্যে ঠেকিয়ে কাপড়ের উপর দিয়ে ঘসতে লাগলাম। আর কোমরের দিক দিয়ে জড়িয়ে ধরলাম। উনি আঁতকে উঠলেন।
উনি : বাবু কি করেন? আমায় ছাড়েন।
আমি পাছার দিক থেকে শাড়ি কেচে উরত অব্দি কেচে ফেলি। উনি হাত দিয়ে ধরে রেখেছেন। বাকিটুকু তুলতে বাধা দিচ্ছেন। উনি শাড়ি কেচে নিচে নামাতে চাইছেন আর মোচড়াচ্ছেন।
আমি : এ রকম বাড়ি বাড়ি কাজ করে কত আর টাকা পান? আমায় আপনাকে চুদতে দিন। আমি আপনাকে তিন ডাবল টাকা দিব।
কিন্তু উনি মানতে নারাজ। আমি উনার শরীর থেকে হাত নামিয়ে আমার পকেট থেকে মানি বেগ বের করে ৩০০ টাকার মত বের করে উনাকে দিয়ে বললাম- ‘এই নিন এটা রাখুন। আপনার তিন দিনের টাকা। আজকের ঘটনা চাপা থাকবে সারা জীবন। দরকার হলে আরোও ২০০ টাকা পাবেন। রাজি হয়ে যান। উনি থমকে দাড়ান। আমি অনেকটা ধারণা করে নিলাম উনি রাজি। আমি গিয়ে দরজা লাগিয়ে দিয়ে আসলাম। এইবার আর না করবেন না, বলে আমি শাড়ি কেচে পুরো কোমর অব্দি তুলে ফেলি পাছার দিক দিয়ে। উনি এবার আমায় থামালেন না। ভারী তরমুজটা আমার সামনে বের হলো। খাঁজের দু সাইডে মাংসের বাহার। আমি হাতের মুঠোয় রেখে চাপতে থাকি। আমি হালকা করে পাছার মাংসের স্তুপে থাপ্পড় মারতে কেঁপে কেঁপে উঠতে থাকে। আমার হাত তখন শুধু সামনে দিকে ধরার জন্য ছটফট করতে থাকে। আমি পাছা থেকে সরিয়ে নিয়ে গিয়ে সামনের উরুর মধ্যে রাখি। উরু থেকে ডাইরেক্ট ভোদার মধ্যে। চুলে ভর্তি। আর মোটা দু উরুর মাঝখানে চেপে ঠেসে আছে বালে ভর্তি ভোদাটা। আমি হাত ভোদার উপর রেখে বেশ কিচুক্ষন ঘসতে থাকি উপর থেকে নিচ দিকে।
আমি : আপনি কাপড় সব খুলে ফেলুন।
উনি ব্লাউসের দুটো হুক খুলে বলল–
উনি : ধ্যাত, আমি পারব না আপনি খুলে নিন। আমি ব্লাউসের বাকি হুকগুলো খুলে ব্লাউস পুরো গা থেকে নামিয়ে নিলাম,ভিতরে কালো রঙের ব্রা। পিঠের দিকে হুকগুলো অনেক খোলার চেষ্টা করলাম কিন্তু পারলাম না। উনি নিজে থেকেই আমায় খুলে ডবকা ম্যানা বের করে দিলেন। বেশ বড় ম্যানা, কালো রঙের দুটো বোটা,আমি আলতো করে চুমু খেলাম মাইয়ের উপর। মুখে নিয়ে চুষে চুষে দিতে থাকি বোটা দুটো। বোটার চারপাশে জিব্বা দিয়ে চেটে দিলাম। উত্তেজনায় বোটা দুটো খাড়া খাড়া হয়ে থাকে। তারপর শাড়ির আঁচল ধরে কোমরের চারপাশে ঘুরিয়ে ঘুরিয়ে পুরোটা খুলে নেই। ভিতরে লাল রঙের সায়া, রশি ঝুলছে। ভোদার এখান দিয়ে একটু জায়গা ফাকা। কালো কালো চুলগুলো দেখা যাচ্ছে। এক টান মেরে রশির ফাঁস খুলে দিলাম। নিচে পড়ে গেল উনার পরনে থাকা শেষ সায়াটি। উনার নেংটো শরীর আমার সামনে। আমার শরীর উতপ্ত হয়ে গেল, চোখ সরাতে পারছি না উনার মলিন দেহখানি থেকে। আমি তলপেটের নিচে দু উরুর মাঝখানে যত্ন করে রাখা ভোদার চেরার মধ্যে আঙ্গুল ঢোকাতে গেলাম। উনি পা জড়ো করে আমায় বাধা দিলেন।
পা দুটো একটু ফাঁকা করুন না- আমি বললাম।
আগে নিজে কাপড় জামা খুলে নেংটো হন, আমি একা নেংটো অবস্থায় দাড়িয়ে আছি লজ্জা লাগছে না বুঝি। আমি কাপড় জামা খুলে নিজেকে নেংটো করলাম, দুজন দুজনের সামনে নেংটো হয়ে দাড়িয়ে আছি।
এখন যদি কেউ আমাদের এ অবস্থায় দেখে ফেলে কি হবে বলুন তো, উনি বললেন।
আমি একটা আঙ্গুল উনার ভোদার মধ্যে ঢুকিয়ে দিলাম। এদিক ওদিক নাড়াতে থাকি।
আপনার ভোদার ভিতরটা কি গরম। আঙুল পুড়ে যাচ্ছে।
আপনি অনেক অসভ্য। বয়সে এত বড় এক জন মহিলাকে কেউ এসব বলে।
ভোদার ভিতরে গরম থাকলে গরম বলব না। আপনি বিছানায় শুয়ে পড়ুন। আমি নিচে বসে আপনার ভোদা চুষে দিচ্ছি।
আপনার দেখছি একটুও লজ্জা নেই। বলে উনি বিছানায় শুয়ে পড়লেন। পা দুটো একেবারে কিনারে। শুয়ে ফাঁকা করে রেখেছেন যেন মাটিতে বসে চুষে দিতে পারি। আমি মাটিতে হাটু গেড়ে বসে পড়ি। ভোদার দু’সাইডে মোটা উরুর মধ্যে হাত রেখে চেরার ঠিক মাঝে জিব্বা দিয়ে ঘোরাতে থাকি। এক আঙ্গুল ভোদার মধ্যে ঢুকিয়ে দিয়ে অঙ্গুলি করতে থাকি আর ভোদা সহ চারিপাশটা চুষে দিতে থাকি। বালের মধ্যে নাক ডুবিয়ে দিয়ে একাগ্রচিত্তে বেশ কিছুক্ষণ ভোদা চাটলাম। ছেঁদার দু’পাশে টান মেরে ফাঁকা করে ভিতরের লাল অংশটা চেটে দিলাম বেশ কিছুক্ষন। চুষে চুষে নোনতা নোনতা রস খেতে লাগলাম। স্বাদটা অভলোনীয়, তারপর পরই উঠে দাড়ালাম। ধনের মধ্যে একটু থুথু লাগিয়ে রেডি করে নিলাম।
উনি : কি ডান্ডা রেডি? ঢোকাবেন ভিতরে? ঢোকাবেনই তো, ঢোকানোর জন্যই তো এতক্ষণ ভোদা রেডি করলেন।
আমি : আপনিও তো অসভ্য কথা কম বলেন না।
আমি ঠাটানো ধন নিয়ে রাখলাম উনার ভোদার ফুটোর মাঝে। দীর্ঘ একটা শ্বাস ফেলে ঠেলা মেরে ঢুকিয়ে দিলাম গুপ্তধনের গুহায়। পচ পচ করে ঢুকে গেল পুরোটা।
আমি : কি ঠিক জায়গায় ঢুকিয়েছি তো?
উনি : হিমম। জায়গাটা যে ভেজা বুঝতে পেরেছেন?
আমি : হ্যাঁ।
আমি আমার সারা শরীরের ভার উনার উপর দিয়ে দিলাম। উনাকে জড়িয়ে ধরলাম। আস্তে আস্তে ধনটা ঢোকাচ্ছি আর বের করছি, আস্তে আস্তে গতি বাড়াতে থাকি। উনি পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরেন, আমি উনার ঠোঁটের উপর আমার ঠোঁট রেখে চুম খেতে থাকি। উনার ঠোঁট মুখে নিয়ে চুষে দিতে থাকি। কোমর তুলে তুলে ঠাপাতে থাকি। পাছা ঠেলে ঠেলে যত জোরে সম্ভব ঠাপতে থাকি উনি ইম ইম করতে করতে গোঙাতে থাকেন। বিছানা নড়তে নড়তে কেচর কেচর শব্দ করছে। চোদায় এত আনন্দ আগে কখনো বুঝি নি। আমি আরো জোরে কামড়ে ধরলাম উনার ঠোঁট দুটো। আমি আরো জোরে জোরে চূড়ান্ত পর্যায়ে ঠাপাতে থাকি। উনি শুধু ইসঃ ইসঃ করতে করতে আমার কোমর আরো জোরে জড়িয়ে ধরলেন। ভোদার সাথে ধনের সংঘর্ষে ঠাপ ঠাপ শব্দ হচ্ছে। উনি আরো জোরে ইসঃ ইসঃ করতে থাকেন। আমায় আরো পাগল বানিয়ে দিতে থাকেন। টানা দশ মিনিটের মত ঠাপার পর বললাম-
আমি : ফেলে দিলাম?
উনি :(নাক চেপে বললেন) ফেলুন, ভিতরে ফেলুন।
আমার সারা শরীর নদীর পানির মত শীতল হয়ে আসছিল। আমি ঠাপার এক পর্যায়ে মাল ফেলে দিলাম উনার ভোদার ভিতরে। ফেলে এক দীর্ঘশ্বাস ফেললাম। শেষ বারের মত চুমু খেয়ে ধন টেনে বের করলাম গুহা থেকে। ধনের সাথে বীর্যও বেজে আসল। উনার বাল মাখা মাখা হয়ে আছে বীর্যে, ঘন সাদা বীর্য। আমি ধন ঘসে ঘসে ভোদায় বীর্য মাখিয়ে দিলাম। উঠে কাপড় জামা পরে নিলাম।
আমি : আজ রাতে কিন্তু আবার আসব?
উনি : আমার মেয়ে থাকবে তো!
আমি : ঘুম পাড়িয়ে দিবেন।
উনি : তাহলে একটু দেরী করে আসবেন।
আমি : ১২ টা চলবে?
উনি : হ্যাঁ।
আমি চলে আসলাম। সন্ধ্যে হয়ে গেছে। আমি রাতের অপেক্ষায় আছি। সময় যেন কাটে না। রাতে রুটি আর মাংসের ঝোল খেলাম। জানালা দিয়ে তাকিয়ে দেখি উনি কাজ করছেন। অনেকক্ষন কাকা-কাকিদের সাথে গল্প করে সময় কাটালাম। রাত দশটা বাজলো,সবাই শুয়ে পড়েছে। আমার চোখে ঘুম নেই। চোখে শুধু উনি, চেয়ে চেয়ে সময় কাটানো অনেক কঠিন। ১১ টা বাজলো। ১১:১৫। ১১:৩০। ১১:৫০ বাজলো শেষ পর্যন্ত। আমি আস্তে করে টর্চ নিয়ে উঠে গেলাম। কেচি-গেট আস্তে আস্তে করে খুললাম, বের হয়ে আবার লাগিয়ে দিলাম। উনার ঘরে গিয়ে নক করলাম,নক নক। উনি দরজা খুললেন। পরনে শুধু ব্লাউস আর সায়া। শাড়ি খুলে রেখেছেন। মেয়ে মশারির নিচে ঘুমাচ্ছে, নিচে আলাদা করে বিছানা করা। আমি ঢুকলাম। উনি দরজা লাগিয়ে দিলেন।
উনি : এত দেরী করলেন কেন বাবু?
আমি : ১২ টা এখনো বাজে নি। আরো ১০ মিনিট আছে।
উনি : ১২ টা বলেছি বলে ১২ টাই, আগে আসা যায় না বুঝি। যা হোক বাবু। এখন কিন্তু নেংটো হতে পারব না। মেয়ে উঠে গেলে সমস্যা। যা করার এ ভাবেই। বলে উনি লাইট নিভিয়ে দিলেন। আমি হাফ পেন্ট খুলে নিলাম। হারিকেনের আলো বাড়িয়ে দিলাম।
উনি : বাবু, হারিকেন নিভিয়ে দেন।
আমি : দেখা যাবে না তো!
উনি : সব তো আপনার দেখাই।
আমি : সব কি? বলুন?
উনি : জানেন না বুঝি?
আমি : আপনার মুখ থেকে শুনতে চাইছি, একবারটি বলুন?
উনি : পারব না, লজ্জা লাগে।
আমি : প্লিস একবার!
উনি : ভোদা, মাই, পাছা…
উনার মুখ থেকে “ভোদা” শুনে আমার শরীর আরোও উতপ্ত হয়ে উঠলো।
আমি : আচ্ছা, আমি যে আপনাকে চুদলাম আপনার কেমন লেগেছে?
উনি : বাবু,বলে বোঝাতে পারব না। এত সুখ কোনো সময় আমি পাই নি। আপনার ধনে এত জোর আমি কল্পনাও করিনি।
আমি : আপনার জামাই দিলে সুখ পান না?
উনি : পাই তবে আপনার মত অত দিতে পারে না। আর শরীরে জোরও কম। দিন না আরেকবার ধনটা ভোদার মধ্যে গুজে।
আমি : আরে দেব দেব। সময়তো আরো অনেক আছে।
আমি : নিন ধনটা একবার মুখে নেন তো। আজকে সারা দিন অনেক ধকল গেছে আপনার ভোদার সাথে ফাইট করে।
উনি হাতের মুঠোর মধ্যে নিয়ে পুরোটা মুখে ঢুকিয়ে ঢুকিয়ে চুষে চুষে খেতে থাকে। আমার শরীর শিহরিত হতে থাকে। বেশ কিছুক্ষন চুষে দিলেন। উনার জিব্বা দিয়ে লালা বেরিয়ে পড়ে। তারপর উনার সায়া ধরে গুটিয়ে হাটু পর্যন্ত তুলে দিলাম। এরপর একটানে উনার লজ্জার জায়গাটুকু অতিক্রম করে তলপেট অব্দি তুলে দিলাম। পা দুটো আবার ফাঁকা করে দিয়ে বেশ কিছুক্ষণ ভোদা আবার চেটে দিলাম।
আমি : এবার উল্টো হয়ে শুয়ে পড়ুন। আপনার পোঁদের মাপটা নেই।
উনি : ওই ফুটো দিয়ে ঢোকাবেন নাকি?
আমি : আহা আগে ঘুরুন না। ঢোকাবোতো পরে।
উনি : না বাবু, ও ফুটোয় দয়া করে ঢুকাবেন না। একেবারে মরে যাব, আমার ও ফুটোয় এখনো আঙ্গুলই ঢুকেনি।
আমি : আহা, ঘুরেনই না। আগে দেখতে তো দেন।
উনি উল্টো হয়ে ঘুরে শুলেন, আমি খাঁজের দু’সাইডের মাংসে হাত রেখে টান মেরে দু সাইডে সরালাম। তর্জনী আঙ্গুল মুখে ঢুকিয়ে থু থু লাগিয়ে উনার পাছার ছোট ফুটোর মধ্যে নিয়ে রেখে ঢুকিয়ে দিলাম। তারপর আঙ্গুল ওঠা-নামা করাতে লাগলাম।উনি বালিশের সাথে নাক চেপে চেপে ইম ইম ইম শব্দ করছেন। আমি পুরো আঙ্গুল ঢুকিয়ে ঢুকিয়ে অঙ্গুলি করতে লাগলাম। মধ্যমা আর তর্জনী আঙ্গুল দিয়ে বেশ কিছুক্ষণ আঙ্গুলি করলাম উনার পোঁদের ছোট ফুটোয়। তারপর উনার উপর উঠে বসলাম।
উনি : বাবু দয়া করে আস্তে আস্তে মারবেন।
আমি ধনের মুন্ডিটা পাছার ফুটোয় সেট করে বেশ জড়াজড়ি করে ঢুকিয়ে দিলাম। উনি চাদর খামচে ধরেছেন। বেশ ব্যাথা পেয়েছেন বুঝতে পেরেছি। জোর করে অর্ধেকেরও বেশি ঢুকিয়ে দিলাম ছোট ফুটো দিয়ে। উনি তখনও নাকে বালিশ চাপা দিয়ে ইম ইম ইস ইস শব্দ করছেন। বেশ কয়েকবার ওভাবে চুদলাম। পাছার ফুটোর সাথেই ভোদার ছেঁদা। ধন টান মেরে বের করে ভোদার ছেঁদায় চালান করে দিলাম ধনটা। উনার পিঠের উপর শুয়ে পড়লাম। ঘাড়ের দু’সাইডে হাত রেখে আবার বেশ গতির সহিত ঠাপাতে লাগলাম। সে রাতে অনেকক্ষণ ছিলাম উনার কামের জ্বালা মেটাতে। সবাই গভীর ঘুমে মগ্ন। আমাদের কাম-নিশা চলতে থাকে।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment