bangla choty golpo new ভোদায় বাড়া ডুকানো অবস্থায় ওর ঠুটে চুমু খেয়ে ঠাপানো শুরু করলাম।

১২ টায় প্রকাশ হওয়ার কথা। বারটার দিকে ওর মাকে কল দিলাম উনি বলল যে ফল প্রকাশ হয়নি আর হলে আমাকে জানাবে। আমি একটু চিন্তিত ছিলাম ওকে নিয়ে। কারণ প্রথম পরীক্ষার আগের রাতে যা হয়েছে ওর সাথে তাতে একটু ভয় হতেই পারে। আমার দূষ আমি নিব না। ওইত আমাকে উত্তেজিত করে ওর মাল আউট করতে বাধ্য করাইছে। বারটা বিশে ওর মা আমাকে কল করে জানাল যে ও নবম হয়েছে। আমি অবাক হলাম ওর রেজাল্ট শুনে কারণ যাকে পাশ করানোর কথা নিয়ে শুরু করেছিলাম সে প্লেস করলো কি ভাবে। তার মাঝে আবার চুদা খাওয়ার নেশাও ছিল। যাই হোক সন্ধ্যায় বাসায় যেতে বলে রেখে দিল। একটু পরে আবার কল আসল এবার সীমা নিজে বলল স্যার আজ বিকালে কি আপনার কোন কাজ আছে? আমি না বলাতে বলল বিকালে কল দিলে বের হয়েন, মিস্‌ যেন হয়।

সীমার কল পেয়ে সংসদ ভবনের সামনে এসে হাজির হলাম, দেখি সীমা একা দাড়িয়ে।

: কি ব্যপার? পাশ করে মনে হয় সাহস বেড়ে গেছে?

: বাড়লে দোষ কি? এখান থেকে ফুচ্‌কা খাব তার পর কিছু ক্ষণ বসে আমার সাথে বাসায় যাবেন।

: বাসায়ত রাতের দাওয়াত, এত তাড়াতাড়ি যেয়ে কি করব?

: মনে নেই আপনার কথা কি ছিল?

: কি ছিল?

: বলে ছিলেন পরীক্ষা শেষ হলে দিবেন। তাই আগেই বাসায় যাবেন যাতে ওটার জন্য সময় বের করতে পারি। আর হা এ ব্যাপারে আজ কোন জ্ঞান বা অজুহাত মানব না। যদি না করেন তবে সিনক্রিয়েট হবে এখানে বা বাসায়। আমি অনেক দিন ধরে ওয়েট করতেছি এর জন্য।

: আচ্ছা ঠিক আছে।

: ভাল, এবার ফুচ্‌কা খান।

: তোমার বয়ফ্রেন্ড যখন হবে তখন তোমার খারাপ লাগবে না?

: লাগলে লাগবে সেটা তখন দেখা যাবে। আর খারাপ লাগবে কেন আমার এখন যে প্রয়োজন তাত সে মেতাটে পারছে না তার জন্যে খারাপ লাগবে কেন। আর সেত আপনেও হতে পারেন।

: আমার প্রেমিকা আছে তাত জান?

: না আপনার আর কোন প্রেমিকা নেই এখন, যে ছিল সে ছেড়ে গেছে আপনাকে অনেক দিন আগেই। আমি কি ভুল বলছি?

: তোমার মা’ত বাসায় থাকবে?

: মা রান্নায় ব্যস্ত থাকবে আর না থাকলেও সমস্যা নাই কারন মা নক না করে আমার রুমে ডুকবে না। আর মা মনে হয় বুঝতে পরেছে আমার ব্যাপারটা যে আমাদের মাঝে কিছু আছে। আর একটাও কথা না এ ব্যাপারে বরং আপনার পড়া লেখা কথা বা অন্য কথা বলেন।

: আমার পড়া লেখা বরাবরই একরকম। এবারও আশা করি ফাস্ট ক্লাসটা থাকবে।

: অনার্স শেষ হতে আর কত দিন লাগবে?

: আরো আড়াই বছর।

: তার মানে আপনার পড়া শোনা শেষ হতে আরো তিন সাড়ে তিন বছর। তত দিনে আমি ভার্সিটিতে পড়ব, তাই না?

: হ্যাঁ যদি পড়ার গতি এখনকার মত থাকে আর যদি অন্য নেশায় পায় তবে তা নাও হতে পারে।

আমরা ফুচ্‌কার দোকানের সামনে পাশে বসেই কথা বলছিলাম। সীমার কথা শোনে বুঝতে পারলাম ও আমাকে দিয়ে চুদানোর চিন্তা করছে না ভবিষ্যৎ নিয়েই ভাবছে তা না হলে এত কিছু হিসাব করত না। সীমা যথেষ্ট সুন্দরী আর পারিবারিক অবস্থাও ভাল। বয়সটাই যা সমস্যা সবে মাত্র এসএসসি দিবে। এর মাঝেই রফিক কল করেছিল আমাকে। আমি ওকে আসতে বলেছি।

রফিক আমাদের সাথে প্রায় ঘন্টা খানেক ছিল আর যাওয়ার সময় আমাকে ইসারায় একটু দূরে নিয়ে গিয়ে বলল-

: তুই না বলছিলি যে বাচ্চা মেয়ে। কেই বাচ্চা মেয়ে? তোর সাবেক প্রেমিকার চাইতেত ফিটনেস অনেক ভাল। দেখ যদি প্রপোজ করে তবে না করিস না। তর সাথে মানাবে।

: দেখ ওর বয়স ১৬ এর বেশি হবে না আর এখনি যদি এসবে ডুকে যায় তবে পড়া শোনা ঠিকমত করতে পারবে না। আর আমার কি একটা মাস্টার্স পড়ুয়া ছাড়া মেয়ে বিয়ে করা উচিত হবে?

: তরে কে বলছে ও মাস্টার্স পাশ করতে পারবে না। তুই ওকে শর্ত দিবি যদি অনার্স মাস্টার্স করতে পারে তবে তুই রাজি নইলে যে যার পথে। আর দেখে প্রেম সব সময় পড়ার ক্ষতি করে না। প্রমান তর কাছেই। ওই মেয়ে তোকে চায় বলে আজ ভাল রেজাল্ট করেছে যাতে তুই ওর প্রতি খুশি থাকস্‌। তুই যদি ওকে এই ট্যাকে রাখতে পারিস ও আরো ভাল করবে। আমি যাই এখন রাতে কথা হবে।

বাই

তত ক্ষনে সন্ধ্যা হয়ে গেছে, সীমার কাছে যেতেই ও বলল চলেন বাসার দিকে যায়। সিএনজি করে বাসায় পৌছানর সময় একটু ওয়ার্মাপ করে নিলাম শরীর হাতিয়ে। ও আমার হাত খুব সাবধানে ডেকে রেখেছিল ওড়না দিয়ে যাতে সিএনজি ড্রাইভার বুঝতে না পারে। প্রথম যখন ওর উরুতে হাত রাখি তখনি ও বুঝতে পারে যে আমি কিছু চাচ্ছি তাই শুধু আমার দিকে তাকিয়ে একটু বাকা হাঁসল। বাসায় পৌছে ড্রইয়িং রুমে বসিয়ে ওর রুমে চলে গেল। কাপড় চেইঞ্জ করে আমাকে ওর রুমে নিয়ে গেল। এর মাঝে ওর মার সাথে কথা হয়েছে। নিজের প্রশংসা শোনলে কেমন যেন লাগে। উনি যখন মেয়ের রেজাল্টের ক্রেডিট আমাকে দিচ্ছিল আমি বার বার চেষ্টা করছিলাম উনার প্রশংসা থেকে বের হয়ে আসতে। সীমা ফ্রেশ হওয়ার পর আমাকে তার রুমে নিয়ে গেল। আমি চেয়ারে বসতেই ও দরজাটা লাগিয়ে দিয়ে আমাকে জড়িয়ে ধরে চুমু খাওয়া শুরু করল। মনে হল হঠাৎ করে ভরা নদীর বাধ ভেঙ্গে গেল। ওর চুমু খাওয়ার ধাক্কায় নিজে সামলে নিতে একটু সময় লাগল। ততক্ষণে আমি ওর মুখ দুই হাতের মধ্যে নিয়েছি। এবার আমার পালা- ঠুট গুলো কে লম্বা লম্বা কিস দয়ে পাছায় হাত দিয়ে আমার বুকের সাথে চেপে ধরলাম ওকে। আমার সোনা ততক্ষনে খাড়া হয়ে গেছে আর ওর ভোদার আশে পাশে ধাক্কা দিচ্ছিল। আমি ওকে বিছানায় শুইয়ে দিয়ে টি-শার্ট খুলে ফেলে দুধ হাত দিয়ে ধরে প্রথমে হালকা হালকা  চাপ দিচ্ছিলাম আর নাভীতে মুখ ঘসছিলাম। ও আনন্দে ছটফট করছিল। ওর অবস্থা দেখে আর উত্তেজিত করে জুড়ে জুড়ে দুধ চাপতে লাগলাম আর নাভীতে মুখে ঘষতে লাগলাম। ওর নিজেই কিছু ক্ষণ পর বলল এবার আমায় করেন প্লীজ আর পারছি না। কে শোনে কার কথা। ট্রাউজার খুলে নিয়ে ওর বালহীন পরিস্কার ভোদাটা বের করলাম। আমার জন্যে পরিস্কার করা হয়েছে। ভোদায় মুখ যেই দিতে গেছি ও আমাকে থামিয়ে দিয়ে বলল আগে ওইটা ডুকান মুখ দিতে হবে না। ততক্ষনে আমি নিজেও অস্থির। আমি প্যান্ট না খুলে শুধু জিপার খুলে ডুকাতে যাব ও বলে যে সব খুলে আমার মত হন। তাই করলাম আর ওর পা দুটা দিয়ে সরল কোণ তৈরি করে ভোদায় সাথে বাড়া লাগিয়ে চাপ দিলাম কিছুটা ডুকল। ও চুখ বন্ধ করেছিল আর ডুকার সময় ওহ্‌.. করে একটা আওয়াজ করে দাতঁ কামড়ে পড়ে রইল। আমি এবার আরো শক্তি দয়ে চাপ দিলাম এবারও পুরোটা ডুকলো না। বুজলাম যে আর ডুকবেও না। তাই আর বের না করে কিছু ক্ষণ চুপ করে রইলাম ওর মনোভাব দেখার জন্য। ওই বলল চুপ কেন শুরু করেন। আমি ভোদায় বাড়া ডুকানো অবস্থায় ওর ঠুটে চুমু খেয়ে ঠাপানো শুরু করলাম। দেখি যে ওর চোখে জল এসেছে। ভয়ে ভোদা হতে বাড়া বের করে ফেললাম ও আমার দিকে তাকিয়ে বলল-

: বাদ দিলেন কেন?

: তোমার চোখে পানি আসছে।

: এটা সুখের পানি কষ্টের না। তাড়াতাড়ি শুরু করেন আবার।

আমি আবার ডুকিয়ে করা শুরু করলাম। পাঁচ মিনিট কর ওর ভোদায় মাল ছেড়ে দিযে ওর উপর শুয়ে পড়লাম। ও আমাকে জড়িয়ে ধরে রইল। আমার হঠাৎ খেয়াল হল আমি যে ওর ভোদার মধ্যে মাল ফেললাম যদি বাচ্চা হয়! ওকে বলতে ও বলল যে হবে না কারন ও আগে থেকে তৈরি হয়ে আছে। পিল খেয়েছে এক বান্ধবীর কাছ থেকে এনে। আমি ওর কথায় খুশি হয়ে ঠুটে একটা কিস করলাম। আমি বুঝতে ছিলাম যে আমার বাড়া এখনি আবার শক্ত হবে। তাই ওকে বললাম আরো একবার হবে নাকি। ও শুধু আমার দিকে তাকিয়ে একবার হাসল। আমি যা বুঝার বুঝে নিয়ে আবার শুরু করলাম।  এবার প্রায় দশমিনিট মিশনারি স্টাইলে করার পরে আমার শরীরের শক্তি কমে আসতেছিল তাই ওকে বললাম তুমি আমার উপরে উঠে কর। ও তাই করল ওর ভোদায় বাড়া ডুকিয়ে নিচে শুয়ে রইলাম। ও আমার উপর বসে আমাকে করছিল। বেশ কিছু ক্ষণ করার পর দু’জন চরম সীমায় পৌছে একজন আরেক জনকে জড়িয়ে ধরে শুয়ে রইলাম কিছুক্ষণ। রাতে বাসায় আসার পর মোবাইলে একটা ম্যাসেজ পেলাম “আজকের দিন আবার কবে আসবে?”

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment