ভাই বোনের চোদন অভিসার – Bangla Choti Golpo

তখন সাল ১৭৫৯। মারাঠারা খুব ব্যাস্ত। আহম্মদ শা আব্দালি হুমকি দিয়েছে যদি তোমাদের শিবিরের মাইয়াগুলান আমার হারেমে না পাঠাও তো তোমাদের সাথে আমার যুদ্ধ লাগব। সত্যিই ১৭৬১ সালে পানিপথের তৃতীয় যুদ্ধ হয়। কিন্তু সেই সাথে আরেকটি যুদ্ধ হয়েছিল। আহম্মদ শা আব্দালির পুত্র-কন্যায়। আপনারা জানেন এই চপেচুল শুধু দেশের নানা প্রান্তে নয়, টিভি ক্যামেরা বসিয়ে রেখেছে ইতিহাসের সর্বত্র। তাই বাদশা ঘরানার এই গোপন ক্যাচাল নিয়ে হাজির হলাম বাংলাচটিতে। অস্ত্র রেডি রাখুন।

প্রথম পর্বঃ

আহম্মদ শা গোপন কক্ষে বসে গোপন অঙ্গ চুলকাতে চুলকাতে ভাবে, “তাইত, আমি যদি মাইগুলান না দেওয়ার জন্য যুদ্ধ কইরা বসি তবে তো চুইদতা পাইব না। তো কি করন?” ভাইবতে ভাইবতে শা সাহেবের বাল মাথায় উঠল। শেষে মুচকি হেসে কিছু একটা ঠিক করে শা সাহেব নিজের দুই ছেলে মেয়েকে ডেকে পাঠালেন।

শা সাহেবের ছেলে খুব নমনীয়। মুখ দেখে ছেলে না মেয়ে বুঝার উপায় নাই। হাত দিয়ে টিপে দেখলে তবে বুঝা যায় ইহারও অস্ত্রটি আছে।

আর মেয়েটা উল্টো। মুখ দেখে মনে হয় ছবিতে আঁকা। সুডৌল দুটি মাই এক চিলতে কাপড়ের ফেট্টি দিয়ে বুকের উপর বাঁধা। তার উপর হাল্কা নীল ওরনা দেওয়া। নিচে একটি ধুতি ছেলেদের মত করে হাঁটুর উপর দিয়ে পরা। দুধসাদা পা সম্পূর্ণ নগ্ন। দাঁড়ানোর ভঙ্গিতে সারা দেহ থেকে যেন আলো ছিটকে বেরোচ্ছে। কি রং! যেন উল্কাপাত হয়েছে। হোগা (এই শব্দ চালু ছিল না) অস্বাভাবিক স্ফীত। কোমর ভীষণ সরু। বুক এতটাই ফুলে ফেঁপে আছে যে তার ভারে সে কিছুটা সামনে ঝুকে পড়ছে।

আহম্মদ শা তাদের ডেকে বললেন, “উপস্থিত তোমরা দুজনে বড় হয়েছ। তোমাদের একটি কঠিন কাজের দায়িত্ব দেব। আজ সারাদিন সময় দিলাম। তোমরা তৈরি হয়ে নাও। এরপর রাতে আমার কাছে এসে কাজ বুঝে নিও। তোমাদের যেতে হবে সুদূর ভারতবর্ষে। সেখানে অনেক কাজ। মানসিক দিক থেকে প্রস্তুত হও।“

দুই ভাই বোন চুপচাপ বাবার কথা শুনে অন্তঃপুরে চলে গেলো।

রাজকন্যা মায়া রাজপুত্র মৃদুল কে বলল “ দাদা, আজ রাতেই তো আমাদের চলে যেতে হবে, আয় আজ তোকে আমার সখীদের সাথে আলাপ করিয়ে দিই।

মৃদুল বলল, “না বোন আমি যাব না। ওই মেয়েগুলো খুব ফাজিল।“

মায়া বলল, “দাদা!! তুই মেয়েদের ভয় পাস নাকি? আমরাই তো তোদের ভয় পাই!”

মৃদুলঃ কি? তোরা ভয় পাস? কেন?

মায়াঃ কারণ আমাদের ক্ষমতা কম। তোদের বেশি। আমাদের জোর করে উত্তেজিত করে ছেলেরা চুদতে পারে। আমরা পারি না।

মৃদুলঃ অফফফফফ! বাজে কথা বলা বন্ধ কর। কোথায় তোর বান্ধবীরা? বাগানে? চল যাই। নয়ত আরও কি সব বলে বসবি…

মায়াঃ (হেসে) চল।

বাগানে এসে মৃদুল দেখে মায়ার দুজন বান্ধবী রিয়া আর রিমি অপেক্ষা করছে। ওদের দেখে হেসে রিয়া বলল “কি রাজকন্যা, আজ সাথে এই নতুন সখিকেও নিয়ে এলে যে”

মৃদুল লজ্জায় লাল হয়ে যায়। তোতলাতে থাকে।

মায়াঃ এই ফাজলামি করবি না বলছি।

রিমিঃ ইহ! খুব করব। কি করবি রে? রাজামসাইকে বলে দিবি? কি বলবি? বলবি যে রিমি তোকে আঙ্গুল মেরেছে? হি হি।

মৃদুল এবার জোর গলায় বলল, আমায় কি তোমাদের ছেলে বলে মনে হয় না? আমি রাজপুত্র। আমি আমার পুরুষত্ব প্রমান করে দিতে পারি।

রিয়াঃ তাই নাকি? তাহলে পায়জামা টা খোল দেখি?

মৃদুল এতো কিছু ভেবে কথাটা বলেনি। সে খুব নার্ভাস হয়ে গেল। এবার রিমি এসে এক টানে মৃদুল এর পায়জামাটা নামিয়ে তার নরম নুনু টাকে টেনে বাইরে বার করে দিল। মৃদুল হতভম্ব।

রিয়াঃ এ মা। এটা কি? শুঁয়োপোকা?

রিমিঃ আরে নানা! এটাকে আমি এখুনি জাগিএ তুলছি।

এই বলে রিমি হার্ডকোর ভাবে মৃদুলের ডাণ্ডা খিঁচতে লাগলো। ধোনের মুণ্ডিটা ধরে একটু একটু করে নিচে নামিয়ে আবার হ্যাচকা টানে উপরে উঠিয়ে দিতে থাকে। অনেকটা ঘোড়ার লাগাম টানার মত করে। নুনুটা টকটকে লাল হয়ে যায়। মাঝে মাঝে আগ্নেয়গিরির মত ফুসে উঠতে থাকে। রিমি দুই আঙ্গুল একসাথে করে মৃদুলের হোগা দিয়ে ঢুকিয়ে দিয়ে খুব স্পিডে চালাতে থাকে। পিছন দিক থেকে ধাক্কা খেয়ে মৃদুলের বিচি দুটো লাফাতে থাকে। পোঁদের ভিতর দিয়ে রিমির আঙ্গুল সিধা ধাক্কা মারে প্রস্টেট গ্লান্ডে। প্রচণ্ড উত্তেজনায় এবার মৃদুল শীৎকার শুরু করে। কিন্তু হায় নপুংসক! হঠাৎ পিচিত পিচিত করে দুই দফা মাল বেরিয়ে মৃদুলের নুনু চুপসে কেঁচো হয়ে যায়। ওর এই অবস্থা দেখে রিমি বলে “এই তুমি রাজপুত্র!! দেড় ইঞ্চি নুনু আর দুই ফোঁটা মাল নিয়ে রাজপুত্র হলে কিভাবে??”

মৃদুল লজ্জায় চুপচাপ দাঁড়িয়ে থাকে। এবার রিয়া বলে “ আমাদেরই দোষ। আমরা ঠিকভাবে উত্তেজিত করতে পারিনি। এবার ওর নুনুকে আমি বাঁড়া বানিয়েই ছাড়ব। তুই রাজকন্যা কে বাগানের মধ্যেই কাপড় খুলে ন্যাংটা কর। আমি এদিকে রাজপুত্রের কান মুলে না না!!… দণ্ড মুলে দিচ্ছি।

মায়া এতক্ষন দূরে দাঁড়িয়ে ব্যাপারটা দেখছিল। এবার সে ভয়ে পালাতে চায়। কিন্তু মাঝপথেই রিমি তার বুকের কাপড় ধরে মারে এক টান। ফলে বিশাল কিন্তু টাইট মাই দুটো ফক করে বুকের উপর আছড়ে পড়ে। আর বলব কি মামারা, সেই মাইয়ের ভারেই মায়া হুমড়ি খেয়ে পড়ে যায়। এর মধ্যেই রিমি তার নিচের বস্ত্রখণ্ড খুলে তাকে প্রকাশ্য বাগানে উলঙ্গ করে দিয়েছে। মায়া পালাতে যায়। কিন্তু অত বড় মাই নিয়ে দৌড়ে পালানও যায় না। আবার কেউ রাজকন্যাকে উদোম হয়ে বাগানে দৌড়াদৌড়ি করতে দেখলে কি ভাববে!

এর মধ্যেই দ্রুত কাজ চলতে থাকে। মায়াকে চিত করে ফেলে রিমি তার মাই ভর্তা করতে থাকে। তার দুই হাতই চলছে। ডানহাত দিয়ে বাঁ মাই টিপছে তো বাঁ হাত দিয়ে ডান মাই ভর্তা করছে। মায়া মাইয়ের চাপ বেশ ভালই উপভোগ করছে। কারণ তার উরু দিয়ে জল গড়ান শুরু করে দিয়েছে। উরুর ফাকের বাগানের ঘাসও ভিজে গেছে।

মৃদুল নিজের বোনকে যৌন উত্তেজনায় চিৎকার করতে দেখে খুবই উত্তেজিত হয়ে পড়েছে। মুখের কথা নয়, ধোনের ভাষাই তার প্রমান। মৃদুলের ধোন চড়চড় করে বাড়তে বাড়তে আগের থেকে অনেক বেশি মোটা লম্বা আর নিগ্রোদের মত কালো হয়ে যায়। চকচকে কালো বাঁড়ার উপর লাল লাল বাঁড়ার শিরাগুলো ফুটে ওঠে। যেন এখুনি শিরাগুলো ফেটে রক্ত বেরিয়ে যাবে। রিয়া নিজের কাজে ফাঁকি দেয় না। সে তৎক্ষণাৎ শুরু করে ধোন চোষা। মুখের মধ্যে বিশালাকৃতি বাঁড়াটা নিয়ে সে প্রচণ্ড ভাবে চুষতে থাকে। যেন চুষতে চুষতেই সব মাল বার করে দেবে। মাঝে মাঝে বাঁড়ার উপরের লাল শিরাগুলোর উপর হাল্কা হাল্কা দাঁত লাগাতে থাকে। ফলে মৃদুলের দমবন্ধ হয়ে আসে। কিন্তু যখনি সে পিচকিরি ছাড়তে যায়, রিয়া ঠিক তখনই কিভাবে বুঝে ফেলে চোষা থামিয়ে দেয়। ফলে মাল বাঁড়ার ডগায় এসে আটকে যায়। কি আনন্দ!! এই তো সুখ। মাল ফেললেই তো শরীর ঠাণ্ডা হয়ে যাবে। তার চেয়ে এভাবে শুধুই শরীর গরম করার অসহ্য আনন্দ নিতে বাধা কি? বাংলা চটি

এদিকে রিমি মায়াকে চটকাতে চটকাতে খুব গরম করে তুলেছে। সে আহ-আহ-আহ- উই মা- উমমমমম করে শীৎকার দিয়েই চলেছে। এবার রিমি আস্তে করে নিজের সরু সরু দুটো আঙ্গুল দুটো মায়ার গুদের ভিতর চালাতে থাকে। উত্তেজনায় মায়া খুব জোরে আওয়াজ দিয়ে ওঠে। তার পাপড়ির মত গুদের ভিতর দক্ষ হাতে আঙ্গুল চালাতে থাকে রিমি। মায়া শীৎকার করে চলে। গুদ ফুলে ফুলে উঠতে থাকে। রিমি এতো জোরে মায়ার গুদ মারতে থাকে যে তার বুকের উপর মাইগুলো সেই তালে তালে লাফাতে থাকে। বুকের উপর ভরাট ভরাট মাই থপ থপ করে আছড়ে পড়তে থাকে। সাথে একটা অশ্লীল পচ পচ শব্দে বাগান ভরে যায়। তার ফরসা শরীরে চটকানোর লাল দাগ পড়ে যায়। মুখ দিয়ে উত্তেজনায় ফেনা উঠতে থাকে। আবেশে চোখ বন্ধই আছে। যেন কোন উন্মত্ত বুনো মোষের শক্তি ভর করেছে রিমির সরু সরু আঙ্গুলে। সেই সরু আঙ্গুলেই ভেলকি দেখাচ্ছে সে। এবার তিনটে আঙ্গুল একসাথে করে জি-স্পটে খস খস করে ডলা মারতে থাকে। তার আঙ্গুলের ডগা গিয়ে ধাক্কা দেয় মায়ার মুত্রথলিতে। মুত্রথলিতে আঘাত লাগতেই শক খায় মায়া। বন্ধ করা চোখ দুটো খুলে যায়। বীভৎস উই রে মা রে চিৎকার দিয়ে একসাথে গুদের জল আর মুত বেরোতে থাকে মায়ার রাজকন্যে ভোদা দিয়ে। তার শুয়ে থাকা শরীরটা আর ভারি মাই দুটো স্প্রিঙের মত লাফাতে থাকে। সাথে সুখের শীৎকার।

এদিকে বোনের এই অবস্থা দেখে রাজপুত্র মৃদুলের মাথায় মাল উঠে যায়। সেও রিয়ার মুখের মধ্যেই বহু বছরের জমানো দুর্গন্ধময় বীর্য ২৫কিমি/ঘণ্টা বেগে ফোয়ারার মত ঢেলে দেয়। এমন সময় অন্দর থেকে রাজার ডাক আসে।

দুই ভাই বোনে এসে উপস্থিত হয় আহম্মদ শা আব্দালির কাছে। ওর নাম বাবা আহম্মদ শা আব্দালি, ওও তেমনি লালটুর ছেলে। বাগান থেকে মেয়ের শীৎকার ওর কানে ঠিকই গেছে। কিন্তু সেয়ানা আব্দালি সেসব কথা তুলল না। ছেলে মেয়েকে কাজ বুঝিয়ে দিয়ে দ্রুতগামী ঘোড়ায় করে পাঠিয়ে দেয় ভারতবর্ষের দিকে।

আহম্মদ শা ছেলেমেয়েকে কি ঘোড়া দিয়ে পাঠিয়েছিলেন কে জানে! সেই ঘোড়া এক দিনের মধ্যে তাদের ভারতের পশ্চিম সীমান্তে এনে ফেলল। এবার তাদের ঢুকতে হবে ভারতে। দুই ভাই বোনই কালো আলখাল্লায়। দুজনে এসে দাঁড়ালো ইরাবতী নদীর তীরে।

মৃদুলঃ বোন, আজ আমাদের সাঁতার শিক্ষার প্রয়োগ করতে পারব।

মায়াঃ কিন্তু এই আলখাল্লা পরে সাঁতার কাটতে গেলে যে ডুবে মরেই যাব!

মৃদুলঃ ও হ্যাঁ তাইত! কি করা যায়?!

মায়াঃ একটাই উপায় আছে।

মৃদুলঃ কি??

মায়াঃ আমরা আলখাল্লা গুলো এখানে খুলে ফেলি। অন্তর্বাস পড়েই সাঁতরে পার হয়ে যাই। আমরা যখন ওপারে পৌঁছাব তখনো রাত থাকবে। কেউ দেখতে পাবে না।

মৃদুলঃ হ্যাঁ, এছাড়া আর কোন উপায় নেই। আয় এইদিকে আলখাল্লা গুলো খুলে রাখি।

মায়াঃ মানে? আমি তোর সামনে খুলব নাকি?

মৃদুলঃ (হেসে) বাগানে আমার সামনেই তো আঙ্গুল মারা খেলি।

মায়াঃ (লজ্জায় লাল হয়ে গিয়ে) এখন শুধু তোর সামনে কাপড় খুলতে লজ্জা করছে।

মৃদুলঃ আচ্ছা, তুই চোখ বন্ধ কর। আমি তোর কাপড় খুলে দিচ্ছি তাহলে আর লজ্জা করবে না।

মায়াঃ উমমম! মোটেই না।

মৃদুলঃ বোন, এখন এসব ভাবার সময় নেই। তাড়াতাড়ি চোখ বন্ধ কর। নয়ত ওপারে পৌছাতে পৌছাতে সকাল হয়ে যাবে।

মায়া ব্যাপারটার গুরুত্ব বুঝতে পেরে চোখ বন্ধ করে দেয়। মৃদুল এগিয়ে এসে বোনের আলখাল্লা খুলে দেয়।

নিচে শুধু একটা কাপড়ের ফেট্টি মাইয়ের উপর দিয়ে আড়াআড়ি বাঁধা। কিন্তু তা পুরো মাইকে ঢাকতে পারেনি। বোঁটা আর তার চার পাশের জায়গাটাকেই শুধু ঢেকে রেখেছে। অর্ধেক মাইই খোলা। তলায় একটা ছোট্ট কালো কাপড়ের ফালি টাইট করে উরুর উপর দিয়ে বাঁধা। উন্মুক্ত নাভি, নগ্ন দুটি উজ্জ্বল সাদা পা আর গলা থেকে শুরু করে ফর্সা দুই হাত পুরোই খোলা। বোনের শরীরের দিকে তাকিয়ে মৃদুল আর চোখ ফেরাতে পারে না।

মায়াঃ এই দাদা, এভাবে দেখবি না। আমার লজ্জা করছে।

মৃদুল অন্যদিকে ফিরে নিজের আলখাল্লা খুলে জলে ঝাঁপিয়ে পড়ে। মায়াও পিছন পিছন ঝাঁপিয়ে পড়ে। রাতের অন্ধকারে দুইজন পাকা সাঁতারু এগিয়ে যেতে থাকে পাঞ্জাবের দিকে।

মাঝনদীতে এসে হঠাৎ ঝড়ো হাওয়া বইতে থাকে তার থেকে নিজেকে সামলাতে গিয়ে হঠাৎ মৃদুলের পা ছিটকে গিয়ে আঘাত করে মায়ার ভোদায়। মায়া উহহ করে উঠে। মৃদুল হেসে বলে, “কি রে কি হল? ব্যাথা লাগলো?“

মায়া কিছু না বলে চুপচাপ সাঁতার কাটতে থাকে। মৃদুল বলে “কি রে, উত্তর দিলি না তো?”

মায়াঃ দেব না। কি করবি রে?

মৃদুলঃ কি করব দেখবি? দেখ তবে-

এবার শুরু হল মৃদুলের এক নতুন খেলা। জলে ডুব সাঁতার কেটে মায়ার মাইতে জোর টিপুনি দিয়ে পিছনে চলে যাওয়া, হঠাৎ জলের তলা দিয়ে উঠে এসে ভোদায় ঢুঁ মারা, কখনো বাঁ পায়ের তলা দিয়ে গলে গিয়ে পাছায় থাপ্পড়, যৌনাঙ্গে চাপর মারা, এইসব চালিয়ে যেতেই থাকে মায়া প্রথমে খুব বিরক্ত হয়। তারপর কান্নাকাটি করতে থাকে। কিন্তু মৃদুল ওসব দিকে না তাকিয়ে মায়ায় উরুতে নিজের খাড়া অস্ত্র ঠেকিয়েই আবার সরে গিয়ে একটানে তার কোমরের কালো কাপড়ের ফেট্টি খুলে নেয়।

এতক্ষনে মায়া উত্তেজনা অনুভব করে। মৃদুল যখন আবার সাঁতরে জল কেটে মায়ার কাছে এসে তার দুই উরু দুই হাত দিয়ে ধরে টিপতে থাকে, তখন উত্তেজনায় মায়ার মুখ দিয়ে বেরিয়ে যায়, ”উহহহহহহহ আহ আহ আহ”

মৃদুল বুঝতে পারে বোন পিক পয়েন্টে এসে গেছে। এবার সে ভরাট দম নিয়ে জলে ডুব দিয়ে জলের নিচেই বোনের গুদে জিভ লাগায়। মায়া আবার “উমমম” শীৎকার দিয়ে উত্তেজনার বহিঃপ্রকাশ ঘটায়। এবার জিভটাকে খরশান তরবারির মত করে বাগিয়ে ধরে গুদের সামনের জলে ভেজা চুলগুলোকে চেটে চেটে সরাতে থাকে মৃদুল। সাথে একটা অদ্ভুত স্বাদ, গুলাবি সরবতের মত। নদীর জল আর গুদের জলে মিশে এমন ককটেলে কে কবে চুমুক দিয়েছে? মায়ার মুখ একেবারে রক্তবর্ণ, শীৎকার জলের ভিতর দিয়েও মৃদুলের কানে আসে, ততই সে টিজ করার মত করে মায়ার উরু চটকাতে থাকে আর গুদের চারপাশে জিভ বুলাতে থাকে। মায়া ছটফটিয়ে ওঠে, উত্তেজনা সামলাতে না পেরে সে জলের মধ্যেই পা ছুঁড়তে থাকে, তার ফর্সা ফুলো ফুলো দুটি মাই নাচতে নাচতে তার মুখের উপরই আছাড় খেতে থাকে। মায়া নিজের জিভ দিয়েই নিজের গোলাপের মত ঠোঁট ভিজিয়ে দিতে থাকে। তার একরাশ ভেজা সেক্সি চুল তার মুখের উপর আছড়ে পড়ে। মৃদুলের ধোন অন্তর্বাস ছিঁড়ে এমন সময় মৃদুল বোনের গুদ থেকে জিভ টা সরিয়ে নিয়ে এক হাত দিয়েই বোনের কোমর জাপটে ধরে অন্য হাতের তিনটে আঙ্গুল একসাথে করে বোনের গুদে পক করে ঢুকিয়ে দেয়। আশ্চর্য আন্দাজ মৃদুলের, সেই প্রথম গুঁতোই গিয়ে লাগে মায়ার মুত্রথলিতে, এতক্ষন প্রচণ্ড উত্তেজিত হয়ে থাকা মায়ার পক্ষে আর নিজেকে সামলানো সম্ভব হল না, তীক্ষ্ণ “আআআআআআ আহ আহ আহ” চিৎকারে ইরাবতী কাঁপিয়ে গুদের জল খসাল মায়া। তারপর খানিকক্ষণ চোখ বন্ধ করে রইল, তার সারা শরীরটা তখনো তিরতির করে কাঁপছে।

মৃদুল বলল, “বোন, তুই আমার এক হাত ধর, নয়ত এই অবস্থায় সাঁতার দিতে পারবি না।“ অবশ্য কিছুক্ষনের মধ্যেই মায়া শরীরে জোর আর মনে সাহস ফিরে পেলো।

তারা যখন ইরাবতীর তীরে পৌঁছাল তখন সবে ভোর হয়েছে। পাঞ্জাব দিয়েই শুরু হল তাদের যাত্রা, গন্তব্য মারাঠা রাজ্য। তাদের উপর রয়েছে আহম্মদ শা আব্দালির কুটিল পরিকল্পনা। কি সেই পরিকল্পনা, যাতে মারাঠা পেশোয়া মানসিক ভারসাম্য হারান আর আব্দালি অতি সহজে মারাঠা আক্রমণ করতে পেরেছিলেন? তৃতীয় ও শেষ পর্বে চপে চুল সেটাই টেলিকাস্ট করবে।

(একটু ছোট হয়ে গেল। কারণ তৃতীয় পর্ব লেখা শুরু করে দিয়েছি। সেটায় আব্দালির ভয়ানক প্ল্যানের রূপায়ন দেখে চমকে যাবেন। এই পর্ব টি ছোট হল বলে মাফ করে দিবেন। এটা ভালো লাগবে না জানি। তাও যদি কোন পরামর্শ থাকে তো কমেন্ট দিবেন। কারণ আপনারা জানেন আমি আনাড়ি লেখক। আপনাদের উপদেশ কাজে লাগিয়েই লিখার চেষ্টা করি। তাতেও কত সময় লাগে। তাই আপনাদের অনুরধ করছি তৃতীয় পর্বের জন্য একটু কষ্ট করে এই পর্বের দোষত্রুটি মাফ করতে।)

পাঞ্জাব থেকে মহারাষ্ট্র পৌঁছাতে বড়জোর দুই দিন সময় লাগলো ওদের, বোধকরি তাও নয়, একদিন আর আরেকদিন সন্ধ্যা পর্যন্ত। আসলে ইরাবতী পার হওয়ার পর মৃদুল কাপড় চোপর যোগার করতে কিছুটা সময় নষ্ট করেছে। কারণ মায়া তো আর উদোম হয়ে ঘোড়ায় চড়ে যেতে পারবে না। যাইহোক, পাঞ্জাব পৌঁছানর পর ওরা একটুও দেরি না করে আব্দালির প্ল্যানে কাজ করতে লেগে গেলো।

প্রথমেই মায়া গেলো রাজবাড়িতে। সেখানে রাজকুমারের সখী হতে তার বিলম্ব হল না। কারণ তার সুবিশাল মাই এবং গামলার ন্যায় হোগাই তাঁকে মারাঠা রাজকুমারের চোখে আকর্ষণীয় করে তুলল। রাজকুমারের সাথে দোস্তি করতে মায়ার যা সময় লাগলো তার থেকেও কম সময় লাগলো মৃদুলের মারাঠি রাজকন্যার সাথে দোস্তি করতে। ব্যাটা তো ধড়িবাজ আব্দালিরই ছেলে, দিব্যি মালী সেজে রাজকন্যার সাথে বন্ধুত্ব করে ফেলল। রাতে পরগনার একটা ছোট্ট কুটিরে মায়া আর মৃদুল আবার মিলিত হল।

মৃদুলঃ মারাঠা রাজকুমার কে কেমন দেখতে রে?

মায়াঃ উমমম তোর থেকে অনেক ভালো।

মৃদুলঃ তাই নাকি?

মায়াঃ হ্যাঁ। হিংসে হচ্ছে?

মৃদুলঃ ধুস। হিংসে কেন?

মায়াঃ না হয়ত মনে হচ্ছে এইবার আর বোনটার সাথে ওইসব উল্টোপাল্টা করতে পারব না।

মৃদুলঃ অইসব উল্টোপাল্টা কি?

মায়াঃ ন্যাকা! যেন কিছু জানে না! করার সময় আসল রূপ বেরিয়ে পড়ে।

মৃদুলঃ কি করার সময়?!

মায়াঃ এই দাদা, ভালো হচ্ছে না কিন্তু। আমার সাথে বদমাইশি করবি না!

মৃদুলঃ তাহলে আয় একটু আদর করি।

মায়াঃ এই না না এখন না!!

মৃদুল কোন কথা না শুনে আবার ঝাঁপিয়ে পড়ে বোনের উপর। মায়া বাধা দেয়।

মায়াঃ দাদা, আমি তো তোরই। কিন্তু আজ রাতটা একটু বিশ্রাম দে। জানিস তো কাল কত কাজ! বাবা যা বলেছেন তাতে আমার বড় ভূমিকা আছে। আজ আমায় ছেড়ে দে।

মৃদুলঃ(দীর্ঘশ্বাস ফেলে) আচ্ছা। কালকের প্ল্যান সব ঠিক ভাবে মেটাতে পারলে মারাঠা রাজ্য দখল করা বাবার বাঁ হাতের খেলা হয়ে যাবে।

মায়াঃ শোন দাদা। তুই মারাঠা রাজকন্যা সীমন্তিনী কে ঠিক সামলে নিতে পারবি তো?

মৃদুলঃ আলবাত পারব! তোকে শুধু এটুকু দেখতে হবে রাজকুমার যেন অন্দরে ঢুকতে না পারে। ওঁকে রাজমহলের বাইরে রাখা তোর কাজ।

মায়াঃ সে ব্যাপারে আমি একাই একশো তা তো জানিস!

মৃদুলঃ আচ্ছা, তাহলে এখন ঘুমিয়ে পড়। কাল অনেক কাজ করতে হবে।

দুজনেই পরগনার ওই গোপন কুটিরে নিদ্রা যায়। মারাঠা রাজ্যের কেউ জানলোনা কি কুটিল উদ্দেশ্য নিয়ে দুই কিশোর কিশোরী তাদেরই পরগনায় আশ্রয় নিয়েছে। এও জানলনা তাদের ভয়ঙ্কর পরিকল্পনায় মারাঠা রাজ্যের স্বাধীনতা বিপন্ন হতে বসেছে।

পরের দিন মারাঠা রাজার সাথে মৃদুলের দেখা। রাজা খুব বিচক্ষণ, কিন্তু ওই একটাই দোষ। বেশি চুল্লু খান আর মহলে ফিরে ছোট রানিকে ধুমায়ে চোদন দেন। কোন রাতে অন্দরমহল থেকে ধোঁয়া উঠতে দেখা গেলেই মারাঠি প্রজারা বলে, “অ্যাঁয়, রাজা আজ চুল্লু খেয়ে রানি চুদছে!” এই রাজার সাথে যখন মৃদুলের দেখা, তখন মালীর মতই মাথা নিচু করে মৃদুল বলল, “জয় হোক মহারাজের”।

রাজা বললেন, “তুই নতুন মালী না? তোর বাড়ি কোথায়?”

মৃদুল বলল “আজ্ঞে হাবশি নগরে।“

এদিকে তখন হাবশি নগরে মহারাষ্ট্রের সেরা চুল্লু তৈরি হত, কিন্তু রাজা সেখানে লজ্জায় যেতে পারতেন না। হাবশি নগরের নাম শুনেই রাজার জিভ চুলকাতে লাগলো। মৃদুল বলল, মহারাজ, আমি আপনার মনের কথা বুঝতে পারছি। আপনি যা চান তা আমার বাড়িতেই আছে। আপনি যদি আজ রাতে চুপিচুপি পরগনায় আসেন তবে আপনাকে হাবশিদের তৈরি সেরা চুল্লু খাইয়ে আমার জীবন সার্থক করব।

রাজা তো নেচে উঠলো। শুধু একটা কথা হল, রাজা কোন দেহরক্ষী নিয়ে পরগনায় আসবেন না। তাহলে লোকে বুঝে যাবে রাজা মাল খেতে এসেছেন আর তাঁর বদনাম হবে।

এদিকে আর এক নাটক মঞ্চস্থ হচ্ছে রাজকুমার মোহন সিং এর ঘরে। সেখানে মায়াকে কোলে বসিয়ে রাজকুমার মিষ্টি মিষ্টি কথা বলছে আর ঝাল ঝাল জায়গায় হাত দেওয়ার তালে আছে। মায়া তেমনি সেয়ানা। সে কিছুতেই তার শরীরের কোন স্পর্শকাতর জায়গায় হাত দিতে দেবে না, পাছে উত্তেজিত হয়ে পড়ে আর পুরো প্ল্যান মাঠে মারা যায়।

রাজকুমারঃ সখী, তুমি বোঝনা আমি কি চাই?

মায়াঃ বুঝি কুমার, কিন্তু প্রকাশ্যে তা দেওয়া যায় না। নির্জনে নিজেকে আপনার কাছে সমর্পণ করতে পারলে নিজেকে ধন্য মনে করব।

রাজকুমারঃ কোথায় তোমার সাথে একটু একা থাকা যায় বলত?

মায়াঃ আমাদের পল্লীতে। সেখানে আমার পাশের ঘরে এক মাতাল আর তার দোস্ত থাকে। তারা সারাদিন মদ খেয়ে ঘুমায়। আমরা আমার ঘরে যা ইচ্ছা তাই করতে পারি।

রাজকুমারঃ(লাফিয়ে উঠে) বাঃ!! আমি আজ রাতেই যাব।

চপে চুলের সাথে মাঝের অকাজের সময় পেরিয়ে গিয়ে চলুন যাই রাতের মারাঠা পরগনায়। সেখানে একটি কুটিরের দুটো দরজা। একটা দিয়ে ঢুকল মৃদুল আর বোরখা পরা রাজামশাই, আর একটা দিয়ে ঢুকল রাজকুমার মোহন আর মালা। স্পেশাল হাবশি মদের চড়া গন্ধে রাজামসাই এর মন উচাটন। কাঁচা মাগির গায়ের গন্ধে মোহন সিং এর ধোন উচাটন। খাটের বদলে মেঝেতে একটা সতরঞ্চি পাতা। তাতে মায়াকে বসিয়ে মোহন বলল “আজ তোমার কথা রাখ মায়া।“

মায়া খালি মুখ দিয়ে “উমমম” করে একটা আদুরে আওয়াজ দিলো।

সারাদিন নধরকান্তি মায়াকে ভেবে উত্তেজিত হয়ে থাকা মোহনের পক্ষে এটুকু সম্মতিই যথেষ্ট ছিল। সাথে সাথে মায়াকে দাঁড় করিয়ে তার পাপড়ির মত নরম ঠোঁটে প্রচণ্ড জোরে চুষে চুষে চুমু খাওয়া শুরু করলো মোহন। নিজের দুই ঠোঁট দিয়ে মায়ার তলার ঠোঁটকে চেপে ধরে নিজের জিভের ডগা দিয়ে মায়ার জিভের ডগা ঠেলে ভিতরে ঢুকিয়ে দেওয়া, আবার তার মুখের ভিতরের সবটুকু রস জিভ দিয়েই চেটে চেটে খাওয়া। এরকম মারাত্মক চুমুতে মায়ার সারা শরীর অসার হয়ে আসে, কিন্তু তবু নিজেকে প্রাণপণে সংযত করে নেয়। কারণ এখুনি তার আউট করা চলবে না। সারা রাত ধরে বোলিং করে যেতে হবে। বাংলা চটি

ওদিকে রাজা হাবশি মদের বোতলে চুমুক দিয়ে জিজ্ঞেস করেন, “পাশের ঘরে কারা চিল্লায়?”

মৃদুল বলে, “আরে আপনাকে বলেছিলাম না পাশের ঘরে একটা হাবশি মাস্তান থাকে, সে প্রতিদিন মেয়ে ধরে এনে থাপায়। তারই আওয়াজ হবে”

রাজা গর্জন করে ওঠে, “তাতে এতো চিৎকার করার কি হল?”

ওদিকে মোহন তখন মায়ার মুখ ছেড়ে দুধে মন দিয়েছে। বুকের কাপড় টান মেরে ছিঁড়ে ফেলে ফুলকো লুচির মত মায়ার দুধ দুটো ধরে ভর্তা করছে। চুঁচিতে আলতো আলতো করে দাঁত দিচ্ছে আর সেই স্পর্শকাতর জায়গায় দাঁতের ছোঁয়ায় মায়া ক্ষণে ক্ষণে শিহরিত হচ্ছে। এমন সময় রাজার গর্জন শুনে মোহন জিজ্ঞেস করলো, “পাশের ঘরে কে চিল্লায়?”

মায়ার আবেশে চোখ বন্ধ। চোখ না খুলেই উত্তর দিলো, “আরে তোমাকে বলেছিলাম না একটা মাতাল আমার পাশের ঘরে থাকে। সেই……”

মোহনঃ হারামিকে কেলিয়ে দিব?

মায়াঃ না!!!! এখন তুমি আমায় ছেড়ে গেলে আমি মরেই যাব!! তুমিই বাল একটা হারামি। এতক্ষন চটকে আমার সেক্স তুলে দিয়ে আমায় ফেলে পালাতে চাইছ? বাড়ি যাবার তাল? কি করবে বাড়ি গিয়ে? মাকে থাপাবে? মাকে থাপিএ এতো আনন্দ পাবে?

মায়ার মুখে এইসব নোংরা কথা সুনে মোহন খুব উত্তেজিত হয়ে গেলো। এবার সে মাই ছেড়ে ডিরেক্ট নিচে হামলা করল। সে কোমরের কাপড় পুরো খুলে তলাটা উদোম করে দিলো। তারপর থাই দুটোকে ভালো করে পাকলে ধরে মুখ লাগাল তার ভোদায়। অন্ধকারে চোদার জন্য ভোদা ভালো করে দেখা না গেলেও প্রচণ্ড অশ্লীল গন্ধ ভোদার অস্তিত্ব জানান দেয়। মায়ার গুদের একটা মন মাতানো গন্ধ আছে যা যেকোনো পুরুষকে তার ভোদায় জিভ লাগাতে বাধ্য করবে। দক্ষ ভোদাখাদকের মতই মারাঠি রাজপুত্র মোহন সিং মায়ার গুদ চাটতে লাগলো। সে নিজের অভিজ্ঞতা থেকে জানে মেয়েদের গুদ কিভাবে চাটলে মেয়েটি উত্তেজিত হয়ে ওঠে। মায়ার ক্ষেত্রেও তাই হল। নির্ভুল আন্দাজে প্রথমে মোহন জিভ রাখলো ভোদার ঠোঁটে। তার চারপাশ ঝাঁট দেওয়ার মত করে হাল্কা চাটান দিলেও সে ভগাঙ্কুরের দিকে মনোযোগ দিলো না। মায়ার সেক্সি থাইয়ের কিছুটা অংশ থেকে শুরু করে ভোদার কোট পর্যন্ত দক্ষ জিভ চালাতে লাগলো মোহন। মায়া মুখে হাত দিয়ে কোনরকমে শীৎকারের দমক থামাচ্ছে। কারণ পাশের ঘরে মাতাল রাজা শীৎকার শুনে আবার না কোন কাণ্ড করে বসে। ভাই বোন বাংলা চটি

গুদের ভিতর থেকে প্রচুর রস বেরোচ্ছে মায়ার। মায়ার সারা শরীর ঘেমে জবজব করছে। উত্তেজনায় এতো ঘেমে গেছে যে গুদ দিয়েও ঘাম গড়াচ্ছে। চাটুনির ঠেলায় গুদ বাবারে মারে আওয়াজ দিচ্ছে। মায়া ফুলে ফুলে উঠছে। একবার তার সারা দেহটা প্রচন্দ ভাবে টান টান হয়ে গেলো আর মুখ দিয়ে উত্তেজনায় একদলা থুতু বেরিয়ে এল। সাথে প্রচণ্ড ভাবে শীৎকার দিয়ে উঠলো মায়া ”আউউউউউউউউউ আহ আহ আহ ওরে মা রে আমার সব বেরিয়ে গেলো রে, আমার জল খসল রে”। পক্ষাঘাত গ্রস্ত রুগির মত সারা শরীর দমকে দমকে মাল আউট করতে লাগলো মায়া। মোহন গুদ চেটেই চলেছে যাতে মাল আউট হওয়া না থামে।

পাশের ঘরে শীৎকারের আওয়াজ শুনে রাজা বলল ”কি হে মৃদুল! পাশের ঘরের সেই হাবশি কি এখনো চুদছে?”

মৃদুলঃ আজ্ঞে হ্যাঁ মহারাজ। বোধহয় মাগিটার মাল আউট হল। আজকে আবার কোথা থেকে একটা কচি মাগি ম্যানেজ করেছে।

রাজাঃ আমারো তো চুদতে ইচ্ছা করছে মৃদুল। আমার ছোট রানির কচি ভোদা। চুদে খুব আরাম। আমি মহলে যাই।

মৃদুলঃ দাঁড়ান মহারাজ। এই মদ বেশি করে খেলে আপনার গোপাল ঠাকুর আগের থেকে অনেক বেশি শক্ত আর মোটা হবে। তখন চুদে দুগুন মজা।

রাজাঃ তাহলে আর এক বোতল চুল্লু গিলেই প্রাসাদে যাব। আজ একটা বড়সড় চোদন দিতে হবে।

ওদিকে মায়াকে গরম করে তুলতে গিয়ে মোহনেরও বাঁড়ার ডগায় বিন্দু বিন্দু কাম জল। এসে গেছে। সে মায়াকে উপুর করে শোয়াল। তার পা দুটো টেনে ফাক করে দিলো। চিত হয়ে শুয়ে থাকা মায়াকে পুরো উদোম ন্যাংটো অবস্থায় কি অস্বাভাবিক সেক্সি লাগছিল বলে বোঝানো যাবে না। দুই হাত দিয়ে মায়ার দুটো মাই কে বাইকের হ্যান্ডেলের মত করে পাকড়ে ধরল মোহন। তার পড় নিজের আখাম্বা বিশাল বাঁড়া, যার আকৃতি মারাঠা রাজ্যের মানচিত্রের সাথে মিলে যায় বলে মোহন খুব গর্ববোধ করে, সেই মালটা হাত দিয়ে ধরে প্রোজেকশান অ্যাঙ্গেল ঠিক করে নিয়ে চরম গুঁতোয় মায়ার আচোদা কুমারী ভোদার পর্দা ফটাস শব্দে ছিঁড়ে ফেলল মোহন। মায়ার তীব্র চিৎকারে শুধু রাজা নয়, সারা পরগনার লোক বুঝতে পারল আজকে একটা চোদনের মত চোদন হচ্ছে বটে রাজ্যে।

রাজার স্পষ্ট বুঝলেন পাশের ঘরে মেয়েটার পর্দা ফাটল। সঙ্গে সঙ্গে দৌড়ে রাজা ঘর থেকে রাজমহলের দিকে বেরিয়ে গেলো ছোটরানিকে চোদার নেশায়। সাথে মৃদুল দৌড়ল, বলল “চলুন মহারাজ, আপনাকে মহলে শোবার ঘর পর্যন্ত ছেড়ে দিয়ে আসি।“

ওদিকে মায়া অস্বাভাবিক ভাবে চিৎকার করছে আর জীবনে প্রথম কুমারী ভোদায় চোদা খাওয়ার উত্তেজনা দমন করতে না পেরে অশ্লীল গালি গালাজ করছে।

মায়াঃ এই লটির পো…আহহহহহহ… চোদ চোদ বাল গুদমাড়ানি। চুদে গুদে ফেনবা তুলে দে আইইইইইইইইইইককক…”

মোহনঃ তাই তো চুদছি রে খানকি। বাবাচুদি বেশ্যা মাগি লজ্জা করে না কাঁচা বয়সেই অন্যকে দিয়ে গুদ ফাটাতে? আজ তোর ভোদা ভোঁতা করে তবে ছাড়ব। নে মাগি নে, আরও থাপ নে, নে, এই নে রামথাপ (পকাৎ পকাৎ পকাৎ)।

মায়াঃ উউউউউউউউউউ, আউ আউ আউ আউ, শালা মাদারচোদ রাজকুমার, তোর লজ্জা করে না একলা একটা মেয়েকে পেয়েই তার গুদ ফাটালি! দেশের কত মেয়েকে চুদেছিস বলত? কত মেয়ের পেট করেছিস? কত মেয়ের পোঁদ মেরে বানরের পোঁদের মত টুকটুকে লাল করেছিস? শালা কামরাঙ্গার পুত, হোগাচুদির দেওর… আআআআআআককককককককককককককক”

হঠাৎ করে বীভৎস চিৎকার দিয়ে উঠে সারা শরীর থরথর করে কাঁপিয়ে নারীরস খসাতে লাগলো মায়া। গুদের মধ্যে গরম রসের স্পর্শে মোহনও পরগনা কাঁপানো হুঙ্কার দিয়ে মাল ছুটিয়ে দিলো মায়ার গুদের মধ্যে।

পরের দিন ভোরবেলাঃ রাজা বিছানা থেকে উঠেই প্রচণ্ড ধাক্কা খেলেন! এ তিনি কার সাথে চোদাচুদি করেছেন সারা রাত ধরে!! এতো তার নিজের বিছানা নয়। তিনি কি গতকাল রাতে নিজের ঘরে যাননি??!! মৃদুল কি তাঁকে ভুল ঘরে নিয়ে এসেছিল??! এই মেয়েটা কে?!! শুয়ে শুয়ে কাঁদছে!! মুখ দেখতে পাচ্ছি না তো!!

রাজা নারীটিকে উল্টে দেওয়ার সঙ্গে সঙ্গে হৃদযন্ত্রে তীব্র চাপ অনুভব করেন!! এতো তাঁর নিজের আদরের মেয়ে সীমন্তিনী !!

এমনি ভাবে রাজা মানসিক ভারসাম্য হারান। রাজার এই কাজের খবর দাবানলের মত ছরিয়ে পড়ে। রাজমহল ধ্বংস করে দেয় প্রজারা। আহম্মদ শা আব্দালির বীভৎস পরিকল্পনা সার্থক হয়। মারাঠা রাজ্যকে পঙ্গু করে দেন তিনি। ইংরেজদের আগমনেও সুবিধা করে দেন।

শুধু চপে চুলের তরফ থেকে একটা রসের খবর জানিয়ে রাখি। আব্দালির মারাঠা আক্রমনের দশ বছর বাদে ওখানকার কিশোরদের দেখে চমকে উঠেছিলাম। সবার মুখের সাথে আহম্মদ শা আব্দালির মুখের আশ্চর্য মিল!!

আরো পড়ুন ডাকুর হাতে মা মেয়ের গুদ

গল্পটি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Comment