বড় বোন আমার রসগোল্লা

বড় বোন আমার রসগোল্লা

আমার নাম দীপু । আমি খুবই কামুক ছেলে ।ছোটবেলা থেকেই আমি আমার বড়ো বোন মেধার প্রতি দুর্বল, সব ভাই বোনের মাঝে আমি বড়ো বোনকেই বেশি পছন্দ করি, আমাদের দুজনের সম্পর্ক দারুন মধুর। বড় ভাই , মেঝ বোন, ছোট বোন আর ছোট ভাই সব এক দলে থাকলে,আরেক দলে শুধু সেঝ ভাই আমি আর বড়ো বোন মেধা থাকি।সব মিলে আমরা চার ভাই আর তিন বোন। বড় তিন ভাই, তারপর দুই বোন, তারপর ছোট ভাই আর ছোট বোন। আমি মেঝ আমার বয়স এখন 21 বছর, আর বড়ো বোন মেধার বয়স এখন 24 বছর। এ কাহিনীর শুরু আমাদের জন্ম থেকেই।

আমরা গ্রামের বড় জমিদার ঠাকুর বাড়ির বড়ো ছেলের ঘরের ছেলেমেয়ে। ছেলেমেয়েদের মাঝে ছেলেবেলা থেকেই সবচেয়ে সুন্দরী মেধা আর তার সবচেয়ে বড় ভক্ত আমি। সে যেখানে যায় আমিও তার পিছে পিছে যাই। সব বাচ্চাদের সাথে ওর জন্য মারামারি করি, এমনকি বাড়িতে বাকি ভাই বোনের সাথেও দুজনে দল পাকিয়ে ঝগড়া করি ।মেধাকে শাসন করলে বড় দাদাদের সাথে আমার মারামারিও বাঁধে।মেধার যে কোন কথা আমি ফেলতে পারিনা, সব বায়না মেটায় আর বড়ো হয়ে আমাকে মেধা ছেলেবেলা থেকেই শাসন করে।

কিন্তু বড় হবার সাথে সাথে আমার এই বোনপ্রিতি খারাপ দিকে মোড় নিল। দিনে দিনে মেধা যেমন সুন্দরী হতে লাগলো, আমি ও তার রুপের জালে ফাঁসতে লাগলাম ।

যে বয়সে আমার বন্ধুরা পাড়ার অন্য মেয়েদের নিয়ে ভাবতো, সে বয়সে আমি নিজের বোন মেধার সদ্য বেড়ে ওঠা বড়ো বড়ো দুই মাইয়ের দিকে নজর দিতে লাগলাম।অবশ্য পাড়ার বেশিরভাগ পুরুষের নজরই মেধার রুপের ওপর পরতো। কিন্তু ভাই বলে আর সব ছেলেরা যেমন প্রকাশ্যে কোন মেয়েকে নিয়ে নোংরা কথা বলত, কিংবা প্রকাশ্যে মেয়েদের দিকে তাকাতো , তেমন কিছু আমি করতে পারতাম না। বরং কোন ছেলে তার বোনের দিকে নজর দিলে পরে তাকে ভাল করে ধোলাই করতাম।

মেয়েরা ছেলেদের আচরন বেশ ভালই বোঝে। মেধা আমার এই নতুন পরিবর্তন ধরতে পারেনি তা কিন্তু নয়। সে বোঝে আমি তার এতটাই ভক্ত আর তাকে এতটাই ভালবাসে যে তার প্রেমেও পরতে পারি। কিন্তু এই প্রেমের কোন সমাধান নেই তাই আমার সেই স্পর্শকাতর অনুভতিতে সে কখনো নাড়া দেয়না, জ্বলন্ত অঙ্গার নাড়তে গেলেই আগুন লেগে যায়,আর আমার এই আগুনে পুরে মরা ছাড়া রান্না করে কিছু খাবার সুযোগ নেই। আমার কাছে এটা গুরুত্ব দেবার মত কিছুতো নয়ই, যুবতি সুন্দরী নারীদেহের প্রতি সদ্য যুবক হয়ে ওঠা আমার ক্ষনিকের মোহ ছাড়া এ আর কিছুই নয়।আমার কাছে ব্যাপারটা সেরকম কিছু নয়।

আমি শুধু বোনের শরীর তার দুটো বড়ো বড়ো মাই আর পোঁদের প্রতি আকর্ষণ অনুভব করি । উঠতি যৌবনে মেয়ে মানুষের শরীরের প্রতি এই আকর্ষণ স্বাভাবিক আর মেধার শরীর সবচাইতে আকর্ষণীয়।কিন্তু আমি বোনকে তার শরীর থেকে আলাদা করে বোন হিসেবে অনেক ভালবাসি তাই বেশি কিছু আশা করি না বরং ওর মত একটা সেক্সি মাগী অথবা বউ হলেই হল তার।যদিও তা আমি আর কোনদিনই খুঁজে পাচ্ছি না।

দেখতে দেখতে মেধা কলেজে ওঠে গেল, তার বিশাল বড়ো বড়ো মাইদুটো, টোল পরা মিষ্টি মুখ, গোল তানপুরার মত পাছা আর চিকন কোমর পাড়ার সব বউ, বউদি, দিদি আর মেয়েদের গা জ্বালার কারন হয়ে গেল।

এদিকে আমাদের এই এলাকায় জাতিভেদ যুগ যুগ ধরে এক বড় সমস্যা। আমি এই জাত ভেদের বিরুদ্ধে রুখে দাড়াই, বামপন্থিদের পক্ষে চলে যাই । ফলে আমার সাথে জমিদার ঠাকুরদার বিরোধ বাঁধে,এরপর আমার বাপ ভাই সবাই আমার বিরুদ্ধে চলে যায়। ঠাকুরদার চাপে আমি বাবা মাকে ত্যাগ করতে বাধ্য হই। আমি মা মাসি বোন আর মেঝ বোন মেধার কাছ থেকে বিদায় নিয়ে কোলকাতা চলে আসি। এখন আমি সেখানে বিশাল বড় কোম্পানির ম্যানেজার ।

মেধা পরিবারে একা হয়ে যায়, ওর বয়স তখন 24 ভরা যৌবন । রোজ দু গ্রাম পেরিয়ে কলেজে পড়তে যায়। পথে এক দলিত ঘরের মেধাবি সুদর্শন ছেলের সাথে তার প্রেম হয়ে যায়। ছেলেটা চেন্নাইতে ডাক্তারি পরে।দুজনে পালিয়ে বিয়ে করে। জমিদারের ভয়ে ছেলেটার পরিবার গ্রাম ছেড়ে পালিয়ে শহরে এক বস্তিতে আশ্রয় নেয়। অনেক কষ্টে ছেলেটা পড়া চালিয়ে যায়। এক বছর পর জমিদারের লোকরা একদিন ওর বরকে ধরে ফেলে। ওরা মেধার বাবার নির্দেশে ছেলেটার দু পা হাঁটু থেকে কেটে ফেলে, মেরুদণ্ড ভেঙ্গে দেয়।মেধা তখন নয় মাসের অন্তঃসত্ত্বা।ছেলেটাকে বাঁচাতে যে চিকিৎসার প্রয়োজন তা দেবার সামর্থ্য তার পরিবারের নেই। এমন বিপদের দিনে সে একজনকেই চিৎকার করে ডাকতে পারে, তার দাদা অর্থাত আমাকে।

স্বামীকে নিয়ে বোন কলকাতা আসে, আমাকে খুঁজে বের করে। আমি বোনের এই কষ্ট দেখে পাগল হয়ে যায়। আমি ওর স্বামীর চিকিৎসা করাই।কিন্তু আমার বোনকে স্বামীর পরিবার সহ একটা বস্তিতে থাকতে দেখে ভীষণ কষ্ট পাই। কিছুদিন পর মেধা মা হয়, তার স্বামীও একই হাসপাতালে বাঁচা মড়ার লড়াই করছে তখন। মেধার স্বামী বেঁচে উঠলেও চিরতরে পঙ্গু হয়ে যায়। আমি বোনকে বাচ্চা সহ আমার নিজের এক বাড়িতে চলে আসতে বলি। কিন্তু মেধা স্বামী ছেড়ে কিভাবে আসবে, তাই পঙ্গু স্বামীকেও বোন সাথে নিয়ে আসতে চায়। আমিও মেনে নিই মেধার কথা।

মেধার স্বামীর শরীর ভেঙ্গে যায়, সুঠাম শরীর ভেঙ্গে হাড্ডিসার হয়ে যায়। অবশ্য কিছুদিনের মধ্যেই মেধার শরীর মাতৃত্বকালীন পরিবর্তন কাটিয়ে আবার তার স্বাভাবিক সৌন্দর্য ফিরে পায়। বরং দিনে দিনে তার রূপ আরও বাড়তে শুরু করে।বিশাল মাই জোড়া যেন দুধের চাপে ফুলে উপচে বেরিয়ে আসে। বোঁটা দুটো আঙ্গুরের মত ব্লাউসের ওপর ফুলে থাকে। গভীর চেরা নাভি আর থলথলে পেট, কোলবালিশের মত উরু, বড় বড় গোল গোল পোঁদের দাবনা আরও কারভি হয়ে যায়। মা হবার পর ওর গায়ের রঙটা যেন ফুটফুটে হয়ে যায়।

কিন্তু বোনের স্বামী পঙ্গু হবার পর ওর জীবনের সব আনন্দ যেন শেষ হয়ে গেলো, জীবনটা দুঃখে ভরে উঠল।একে তো শ্বশুর কুলে কেউ নেই যে আর্থিক ভাবে সাহায্য করতে পারে, অন্য দিকে পঙ্গু স্বামীকে বিছানায় খাওয়া দাওয়া টয়লেট করানো। আগের মত নানা আসনে এখন আর চোদাচুদিও করতে পারে না তার স্বামী। স্বামীর সাথে সেক্স মানেই শুধু উপরে উঠে বসে নিজে স্বামীকে চুদে দেওয়া।মাঝে মধ্যে এই আসন মেয়েদের ভাল লাগে কিন্তু রোজ করলে হাত মারার মতই মনে হয়। স্বামীর শরীরটাও এতটা ভেঙ্গে হাড্ডিসার হয়ে গেছে যে দু মিনিটের বেশি প্রায়ই টিকতে পারে না, বীর্যপাত হয়ে যায়, তখন আঙ্গুলি করে অথবা উহ আহ ছটফট করে মেধার রাত কাটে।

এদিকে আস্তে আস্তে আমার নজর আবার মেধার শরীরের ওপর পরতে শুরু করে। বরং গ্রামে ফেলে আসা সেই কিশোরী বোনের চাইতে আমি আজকের পূর্ণ যুবতি বোনের শরীরের প্রতি অনেক বেশি দুর্বার আকর্ষণ অনুভব করতে শুরু করি।কিন্তু মনের মাঝে অনেক দ্বিধা কাজ করে। ভাল করে তাকিয়ে বোনের রূপ দেখতে আমার লজ্জা সংকোচ শুধু নয়,একটা অপরাধবোধ কাজ করে। এই দোটানা কাটিয়ে অবশেষে সিদ্ধান্ত নিয়েই ফেলি, যা হয় হবে একবার বোনকে একটু বাজিয়ে দেখবো।

সারা দিলে যতটুকু সম্ভব কাছে যাবো। অবশ্য বেশি কিছু বা নোংরা কিছু করার কোন পরিকল্পনা নেই আমার, শুধু একটু ভাল করে দুধ পোঁদ দেখতে পেলেই হল। আর বোনের ওরওই ডাবের মতো মাইদুটো যদি একটু টিপতে চুষতে পারি ও একবার যদি সুন্দরী বোনটাকে আমি প্রানভরে উলঙ্গ দেখতে পাই তাহলে আমার সব কামনা মিটে যাবে,

এইটুকু নিশ্চয়ই আমি জোর করে আদায় করতে পারবো বোনের কাছ থেকে। এটা করে আর ওর কোন ক্ষতি হবে না। বরং ওকে সহ ওর বাচ্চাকে স্বামীকে ভরন পোষণ করার গুরু দায়িত্ব যখন আমি পালন করেছি ।, তাই আমি বিশেষ কিছু দাবি করতেই পারি, দাদা না হয়ে অন্য কোন পুরুষ হলেতো এতদিনে চুদেই দিতো।

যেই ভাবা সেই কাজ। ধিরে ধিরে আমি বিভিন্ন অজুহাতে বোনের শরীরে হাত দিতে লাগলাম, আজকাল বোন আর চোখ সরিয়ে নেয় না, বোন স্নান করে ভেজা কাপর পোঁদের খাঁজে গুঁজে বের হলে, কিংবা অন্য কোন সময় বুকের খাঁজ বের হয়ে গেলে চোখ সরিয়ে নেয় না আগের মত।বরং মেধা লজ্জা পেয়ে কাপড় ঠিক করে নেয়। মেধার চোখে আমার এই পরিবর্তন ঠিকই ধরা পরে। কিন্তু আমি এখন তার একমাত্র গুরুজন, তার ওপর অনেক দাবি আছে আমার।ছোটখাটো বিষয়ে আমাকে আর কিছু বলতে পারেনা আগের মতন। আস্কারা পেয়ে আমি আরও এগিয়ে যাই।

আজকাল বাইরে থেকে এসে পেছন থেকে প্রেমিকার মত তলপেটে হাত চেপে জড়িয়ে ধরি বোনকে। মেধা কোনমতে স্বাভাবিক আচরন করে নিজেকে ছাড়িয়ে নেয়।এর কিছুদিন পর ঘাড়ে কাঁধে মুখ ডলতে শুরু করি তারপর একদিন হালকা চুমু দিতে শুরু করি।আজকাল আমি ঘরে ফিরেই বোনের গালে আর তার ছোট বাচ্চার গালে চকাম চকাম করে চুমু খাই।স্বামীর সোহাগ আর না জুটলেও আজকাল দাদার সোহাগ তা কিছুটা পুরন করে দেয়, ভালই লাগে। তাই আর বাঁধা দেয় না আমাকে।

পঙ্গু স্বামীর ঘরে রোগীর ঘরের মত দুর্গন্ধ, সুস্থ মানুষ এ ঘরে থাকতে পারে না আর বাচ্চা থাকলে অসুস্থ হয়ে যাবে।

একদিন আমি সে ঘরে গিয়ে তা টের পেলাম তারপর বাচ্চাটাকে নিয়ে অন্য ঘরে শুতে বললাম মেধাকে।ওর স্বামীর জন্য বিশেষ বেডের বাবস্থা করা হলো যেন রাতে শুয়ে থেকেই টয়লেট করতে পারে। মেধা যে ছোট ঘরে বাচ্চাটাকে নিয়ে থাকতে শুরু করলো তার পাশেই আমার বড় স্টুডিও বেডরুম। মাঝে মধ্যে বোনকে ডেকে এনে দুজনে একসাথে টি ভি শো দেখি। তখন বোনকে আদর করি আর সেই সুযোগের অপেক্ষায় থাকি। এভাবে ধিরে ধিরে একবছর পর মেধার জীবন থেকে তার স্বামী রোগে আরো দূরে সরে গেলো, একটা বোঝায় পরিনত হলো আর তার যৌন জীবন অতৃপ্ত হয়ে উঠল।

একদিন বোনকে নিয়ে টিভি দেখতে দেখতে চুমু দিতে লাগলাম আমি, আমি পাগল হয়ে গেলাম যেন, বাড়াবাড়ি করে ফেললাম একটু,নিজের শরীরের সঙ্গে এতটা জোরে জাপটে ধরলাম যে বোনের মাই পেট সব আমার বুক পেটের সাথে চিপকে গেল। আমার দুই বাহুর ভেতর ছটফট করতে করতে নিজেকে ছাড়ানোর চেষ্টা করতে লাগলো মেধা।

মেধাঃ আহহ উমমমম উফফফ দাদা কি করছো এসব! ছাড়ো! ছাড়ো বলছি আমাকে।

সম্মিত ফিরে পেয়ে ছেড়ে ঠিকঠাক বসলাম সোফাতে।মেধাও কাপড় ঠিক করে নিলো।উত্তজনাতে দুজনের শ্বাস বেড়ে গেছে।

মেধা ছিঃ বলে ঘর থেকে বেরিয়ে বাচ্চার কাছে চলে গেল। আমার খুব খারাপ লাগলো । নিজেকে খুব ছোট মনে হতে লাগলো। কিন্তু বোনের শরীরের প্রতি আমার এই আকর্ষণ এতটাই বেড়ে গেছে যে, যে কোন সময় একটা অঘটন ঘটাতে পারি আমি, বোনকে ধর্ষণ ও করে ফেলতে পারি।এই ভেবে আমি চিন্তিত হয়ে গেলাম । বোন না চাইলে, তাকে কষ্ট দিয়ে আমি কিছুতেই সুখে থাকতে পারবে না। পর দিন বোনকে সরি বলবো, তার সাথে কথা বলবো ঠিক করলাম ।

কিছুদিন পর …

আমি বললাম দেখ এভাবে তোর জীবনটা একটা পঙ্গু স্বামীর জন্য নষ্ট করার কোন মানে হয়না। তুই তোর স্বামীকে ওর বাবা মার কাছে দিয়ে আয়, দেখা শোনার জন্য টাকা পয়সা যা লাগে প্রতি মাসে আমি দেবো। আর আমি যেহেতু তোকে মাঝে মধ্যে জ্বালাতন করি, তোর ভাল না লাগলে, তুইও গ্রামে ঠাকুরদা বাবা মার কাছে ফিরে যেতে পারিস, তাতে তোর ভালই হবে।

মেধাঃ বললো আর আমার বাচ্চাটার কি হবে?

আমি : ওকে গ্রামে নিয়ে যাবি তোর সাথে ।

মেধাঃ না না বাবা মা ওকে অনাথ আশ্রমে দিয়ে দেবে, তারপর আমাকে আরেকটা বিয়ে দেবে।

আমি : সেটা খারাপ হবে না, যেভাবে আছিস তার চাইতে ভাল থাকবি। অনাথ আশ্রম থেকে ওকে নিশ্চয়ই বড় কোন দম্পতি দত্তক নেবে।

মেধাঃ আমি হয়তো ভাল থাকবো, আমার বাচ্চার জীবনটা নষ্ট হয়ে যাবে, খারাপ কোন লোক নিয়ে চাকর বাকর বানালে কি হবে?

আমি : হুমম সেটা ভাবিনি আমি। আরেকটু বড় হোক, দুধ ছাড়ুক, তারপর ভাবা যাবে।

মেধাঃ আমি এখানে থাকাতে তোমার খুব অসুবিধে হচ্ছে তাই না দাদা, অনেক টাকা খরচা হচ্ছে।

আমি : না না তুই যা ভাবছিস তা না। তুই এখানে থাকলে আমি খুশিই হব, কিন্তু আমার ব্যাবহারে তুই কষ্ট পাশ এটা আমি চাই না।

মেধাঃ তুমি একটা বিয়ে কর না দাদা ।

আমি হঠাৎ এই কথা শুনে কাশতে লাগলাম ।

আমি : কেন বিয়ে করবো কেন, অন্য কোন মেয়ে এসে তোকে এভাবে বাচ্চা আর স্বামী নিয়ে নিজের সংসারে থাকতে দেবে ভেবেছিস?

মেধাঃ আমি চলে চাবো গ্রামে, বাচ্চাটাকে কাউকে দিয়ে দেবো। সুন্দরী একটা বউ হলে তখন আমাকে না জ্বালিয়ে ওকে জ্বালাবে তুমি।

আমি : চলে যাবো, বাচ্চাকে দিয়ে দেবো বললেই হল, এতো সহজ, যতসব বাজে কথা, তুই থাকতে অন্য মেয়েকে দিয়ে কি হবে, আমার তোকে হলেই চলবে।

মেধাঃ কি যে বলোনা দাদা। আমাকে দিয়ে তোমার বউয়ের কাজ হবে নাকি, বিয়েতো একদিন তোমাকে করতেই হবে

আমি : অনেক হয়েছে নে, বিয়ে একদিন করবো যেদিন করবো সেদিন দেখা যাবে। করছি না তাই তুই তোর বাচ্চাটা নিয়ে এখানে ভালোই আছিস। খাল কেটে কুমির আনার দরকার কি তোর? তোর চাইতে সুন্দরী কোন মেয়ে আছে নাকি যে বিয়ে করবো।

মেধাঃ ধ্যাত দাদা, দেখ দাদা আমার সাথে অমন অসভ্য কথা বলবে না ।

মেধা লজ্জা পেয়ে অথবা রাগ করেই ঘর ছেড়ে বেরিয়ে গেল। দাদার এই যৌন সুরসুরি তার ভাল লাগে না, এসব তাকে উত্তেজিত করে তোলে, তার অতৃপ্ত শরীরকে সে মানাতে পারে না। কিন্তু মনে মনে ভাবতে লাগলো, দাদা সত্যি একটা বিয়ে করলে তাকে এ বাড়ি থেকে চলে যেতে হবে, কোথায় যাবে, দাদা ছাড়া তার না হয় একটা গতি হবে, কিন্তু বাচ্চাটার কি হবে, তার স্বামীর কি হবে? দাদার আচরনে আর বিরক্ত হবে না সে, তার জীবনের একমাত্র পুরুষ সে, যা ইচ্ছে করুক সে।

পরদিন অগ্নি অফিস থেকে ফিরে বোনের ঘরে গেল খাবার দিতে বলবে বলে।গিয়ে দেখে বাচ্চাটা মুখে একটা বড় দুধ পুরে চুষছে, ব্লাউস থেকে পুরো বের করা মাইটা। আচলের ফাঁক দিয়ে মাইয়ের চারপাশের বড় কালো ফুলটা দেখা যাচ্ছে। অন্যদিন হলে মেধা আঁচল টেনে দিতো। কিন্তু আমি তার মাই দেখছি দেখে আজ না দেখার ভান করল। কোন বিরক্তি দেখাতে চায় না সে।

আমি : খাবার দে মেধা ।

মেধাঃ আসছি দাদা, ওকে একটু দুধ খাইয়ে নিই, ও ঘুমিয়ে পরবে এখুনি।

আমি : আচ্ছা আয় তুই, আমি কাপড় ছেড়ে স্নান করে নিচ্ছি।

আমি জামা কাপড় ছাড়লাম, স্নান করলাম, সবটা সময় বোনের মাই আর মাইয়ের খাঁজটার কথা মনে পড়তে লাগলো। না আরেকটু দেখব আজ, বোন ঘুমিয়ে পরলে পরে ঘরে যাবো মাই আর মাইয়ের খাঁজ দেখতে। একটা কাজ করলে কেমন হয়? বোনকে নিজের ঘরে ডেকে নিয়ে কিছু কাজ করতে বললে নিশ্চয় শাড়ির আঁচলের ফাঁক গলে কিছু দেখা যাবে।

খাবার পর আমি বোনকে আমার ঘরে আসতে বললাম ।বিছানায় শুয়ে কি করতে বলবো সেটা ভাবতে লাগলাম…

আমি বললাম আমার মাথাটা একটু টিপে দিবি, বড্ড ধরেছেরে ।

মেধা বললো দিচ্ছি দাদা বলে আমার কিং সাইজ বেডে উঠে আমার মাথা টিপতে লাগলো। আমি নির্লজ্জের মত বারবার বোনের বুকের দিকে তাকাতে লাগলাম ।এরপর বোন আমার পিঠ আর পা টিপে দিল।

তারপর আমি বোনকে কাছে টেনে নিয়ে আদর করতে লাগলাম, ঘাড়ে কাঁধে হাত বুলাতে লাগলাম,তারপর চুমু দিতে শুরু করলাম।

নিজের পাশে টেনে বোনকে শুইয়ে দিলাম। আজ আর কোন বাঁধা দিচ্ছে না বোন। তাই আমি সাহস পেয়ে আরও আদর করতে লাগলাম । জড়িয়ে ধরে বুকের ভিতর চাপতে লাগলাম ।

বোনের কাঁধে গলাতে মুখ গুজে দিলাম । পাতলা ব্লাউসের ভেতরে বোনের বিশাল নরম মাইদুটোর বোঁটার পাশটা দুধে ভিজে স্পষ্ট হয়ে আছে, আমার বুকে লেপটে গেল সেই মাইদুটো।বোনের কোলবালিশের মত উরুর ওপর পা তুলে দিলাম , জাপটে ধরে দলাই মলাই করতে লাগলাম বোনের নরম তুলতুলে শরীরটা।

বোন চোখ বুজে উহ আহ করে মৃদু স্বরে শীৎকার করতে লাগলো।হঠাৎ পাশের ঘরে বাচ্চাটা কেঁদে উঠল।

মেধাঃ চমকে উঠে বুকেঠেলা দিয়ে বললো এই ছাড়ো দাদা, বাচ্চাটা কাঁদছে, আমাকে যেত দাও ওর কাছে ।

আমি ::::: বললাম ওহ হ্যাঁ যা তুই যা।

ছেড়ে দিলাম বোনকে। ছাড়বার পর টের পেলাম আমাদের দুজনেরই শ্বাসের গতি বেড়ে গেছে অনেক।আমি ভাবতে লাগলাম, আমার চান্সটা আজ মিস হয়ে গেল বাচ্চাটার জন্য। ঘরের ল্যাম্প নিভিয়ে হালকা নিল আলোর ল্যাম্প আর বেডের পাশের টেবিল ল্যাম্প জ্বালিয়ে অফিসের কাগজ দেখতে লাগলাম।

কিছুক্ষণ পর বাচ্চাটার কান্না থেমে গেলো। তার কিছুক্ষণ পর মেধা আবার আমার ঘরে ফিরে এলো হাতে একটা বালিশ নিয়ে।

বিছানায় উঠে আমার পাশে বালিশ পেতে, আমার চাদরটা নিজের ওপর টেনে নিয়ে পেছন ঘুরে শুয়ে পরলো। এর অর্থ হচ্ছে আজ রাতে ও আমার কাছেই শোবে।

আমি খুশিতে আবার বোনকে পিছন থেকে জাপটে ধরলাম, আদর করতে শুরু করলাম। জাপটে ধরে পেটের ওপর, কোমর টিপতে লাগলাম, ঘাড়ে গলায় কাঁধে চকাম চকাম শব্দ করে চুমু দিতে লাগলাম, মুখ ঘষতে লাগলাম ।

পায়ে পা ঘসতে লাগলাম, ওর শাড়ি আর আমার পাজামা হাঁটু অব্দি উঠে গেলো। মেধা কোন বাঁধা দিচ্ছে না। বোনকে এতো সহজে, এতো কাছে পাবো আমি ভাবিনি আগে।

এতো বড়ো চান্স পেয়ে কি করবো ঠিক প্ল্যান করতে পারছি না। যতটুকু করা যায় করবো, যা করতে দেয় করবো।মাই দুটো দেখতে দিলেই হবে,আর প্রথম দিন মাই দেখতে না দিলেও চলবে। এবার আস্তে করে গলাতে চুমু দিতে দিতে মাইয়ের উপচে ফুলে বেরিয়ে আসা খাঁজের ভেতরে ওপরে মুখ ঘষতে লাগলাম, চুমু খেতে লাগলাম ।

মেধা চোখ বুজে উমম উহহ আহহ করতে করতে আবার কাত হয়ে পেছন ঘুরে গেলো। আমি আদর করতে করতে এবার পেছন থেকে হাত বাড়িয়ে একটা মাইয়ের ওপর হাত রাখলাম, না সরিয়ে দিল না তো।

আস্তে করে চাপ দিলাম, তারপর টিপতে লাগলাম ব্লাউসের ওপর দিয়েই।হাত ঢুকিয়ে দিলাম ব্লাউজের ভেতরে, ইস কি নরম তুলতুলে আর বড় বড় মাই, বোঁটা দুটো আঙ্গুরের মত উঁচু হয়ে আছে।

ব্লাউজটা উপরের দিকে টেনে তুলে নিচে দিয়ে দুটো মাই বের করে দিলাম। এবার ওপর দিয়ে নিচ দিয়ে হাত নিয়ে দু হাতে বিশাল দুই ডাবের মত মাই টিপতে লাগলাম মনের আয়েশ মিটিয়ে।একহাতে একটা মাইয়ের চারভাগের একভাগ ধরা যায়। আঙ্গুল দিয়ে বোঁটা কুঁড়ে দিলাম ।

তারপর বোনকে চিত করে শুইয়ে দিয়ে এই প্রথম বোনের খোলা মাইদুটোকে দু চোখ ভরে দেখতে লাগলাম আমি।মেধা চোখ বুজে মাথা কাত করে শুয়ে আছে। ওপাশের মাইটা টিপলাম, তারপর এ পাশের মাইটা একটু জোরে টিপতেই গলগল করে ঘন কলের মত সাদা দুধ বেরিয়ে এলো। আমি বুজতে পারলাম না ওপাশের মাই থেকে কেন দুধ বের হল না। ওসব বোঝার সময় ও নেই,

আমি এবার এপাশের দুধে ভরা মাইটা দুহাতে ধরে মুখে পুরে নিয়ে চুক চুক করে চুষে চুষে দুধ খেতে লাগলাম।আহহহ কি মিষ্টি দুধ গলগল করে বেরোচ্ছে । মেধা চোখ খুলে আমার এইসব কাণ্ড দেখতে লাগলো। এবার অন্য মাইটা মুখে নিয়ে বোনের দিকে তাকিয়ে চুষতে লাগলাম । নরম মাই বোঁটা সহ টেনে টেনে ছেড়ে দিলাম। কিন্ত কিছুই বের হল না, কিন্তু বোঁটাটা সুচালো হয়ে গেল।

আমি : এই এটার কি হল,এটা থেকে দুধ বের হয় না কেন?

মেধাঃ ওটা খোকা খেয়ে শেষ করে ফেলেছে।লজ্জা করেনা তোমার, নিজের বোনের দুধ খাচ্ছো?

আমি : কেন, লজ্জা করবে কেন? মায়ের দুধ, আর বোনের দুধ একই দুধ, মায়ের দুধ খাওয়া আর বোনের দুধ খাওয়া তো একই কথা।

বোন একটু লজ্জা পেয়ে বললো ধ্যাত অসভ্য কোথাকার ।

আমি অনেকক্ষণ এভাবে বোনের দুধ খাই আর দলাই মলাই করে টিপে দিই, জাপটে ধরে আদর করি বোনকে। তারপর পেছনে হাত বাড়িয়ে বোনের পোঁদটা টিপতে শুরু করি।

নাহ, বোন আজ কোন বাধাই দিচ্ছে না,তারমানে বোন ও চোদন খাওয়ার জন্য রেডি হয়ে আছে । তাই নিজেকে আমার হাতে তুলে দিয়েছে। আমি এটা বুঝতে পেরে হাতে আকাশের চাঁদ পেয়েছি যেন, মেঘ না চাইতে বৃষ্টি হয়েছে আমার জীবনে।সে এখন বোনকে চোদার ফন্দি করতে লাগলো। এবার শাড়ি টেনে টেনে পুরো খুলে ফেললাম । বোন আমার কাঁধে মুখ গুজে আমার খোলা বুকে মাই লেপটে কাত হয়ে শুয়ে আছে।

সায়ার দড়িটা হাতে লাগতেই টেনে খুলে দিলাম আমি। পুরো শাড়ি সায়া সব মেধার কোমর থেকে আলগা হয়ে গেলো। হাত দিয়ে নিচে নামিয়ে পা দিয়ে টেনে নামিয়ে বোনের শরীর থেকে তার শাড়ি সায়া খুলে দিলাম । মাইয়ের ওপর তোলা একটা ব্লাউস ছাড়া মেধার শরীরে আর কোন কাপড় নেই। চাদরের নিচে সে সম্পূর্ণ উলঙ্গ।তার শরীরে কয়েকটা অলংকার মাত্র।আমি বোনের খোলা পোঁদ আর উরু হাত দিয়ে টিপতে লাগলাম।

না না, কি বোকাচোদামি হচ্ছে। বোনটা উলঙ্গ হয়ে গেলো, আমি এখনও পাজামা পরে আছি। চাদর টেনে ফেলে দিলাম আমি,আমার পাজামা খুলে নিলাম । মেধা এখন চিত হয়ে শুয়ে আছে, দুহাতে অল্প বালে ভরা গুদ ঢেকে আছে।তার দুই মাই দু দিকে একটু দুধের ভারে ঝুলে পরেছে। আমার বাড়াটা বের হতেই বোনের নজরে পরলো বাড়াতে।

ঠাকুর বাড়ির চকচকে লম্বা কালো মোটা আট ইঞ্চি বাড়া। মুণ্ডি বের করে দাড়িয়ে আছে। পাশে শুয়ে আমি আবার মাই হাতে নিয়ে মুখে পুরে চুষতে লাগলাম, বোনের শরীরের ওপর পা তুলে দিলাম।বোন হাত বাড়িয়ে আমার বিচি আর বাড়াটা একবার ধরে দেখলো, তারপর আবার চোখ বুজে মুখ কাত করে উহ আহহ উমম করতে লাগলো।আমি এবার একটা হাত নিয়ে বোনের গুদে রাখলাম। ঘন বালে ভরা গুদ, পরিস্কার করার প্রয়োজন পরে না,কার জন্য পরিস্কার করবে । কেউ তো এখন চোদে না। গুদ ঘাটিয়ে দেখি বোনের গুদটা আঠালো রসে ভরে আছে।

আমি বিছানায় বসে বোনের দু পা ছড়িয়ে ব্যাঙের মত শুইয়ে দিলাম, তারপর দুপায়ের মাঝে বসে বাল সরিয়ে বোনের গুদ চিঁরে দেখতে লাগলাম ।গোলাপি ভেতরটা। কোটের ওপর নাড়াচাড়া করতেই বোন জোরে জোরে উমম উম আহহ করতে লাগলো, একটা আঙ্গুল ফুটোর ভেতর ভরে দিতে উফফফ আহহহ উহহ করে মুখ উঁচু করে মাইয়ের ওপর দিয়ে তাকালো মেধা। দেখতে লাগলো আমার কাণ্ড, কি করছি আমি তার গুদের ভেতর।

মেধাঃ ছিঃ দাদা কি করছ নিজের বোনের সাথে? এই তো বললে বোন মায়ের মত তার দুধ খাওয়া যায়, এখন যা করছ তা কেউ মা বোনের সাথে করে শুনেছো কখনো?

আমি : মায়ের দুধ বোনের দুধ এক বলেছি, তেমনি বোনের গুদ আর বউয়ের গুদ একই গুদ। ওপরটা মায়ের মত আর নিচেরটা বউয়ের মত।

মেধাঃ ইসসসস দাদা তুমি না, যাতা একটা ।তুমি যা করতে চাও তা পাবার জন্য সব কিছু করতে পারো।

তারপর আমি আর পারলাম না গুদের কাছে মুখটা নিয়ে গেলাম উফফফ কেমন একটা সোঁদা সোঁদা উত্তেজক উত্তেজক গন্ধ পাচ্ছি । গুদটা বাচ্চা হবার কারণে একটু ফাঁক হয়ে আছে । চেরাটা লম্বা ভিতরে টকটকে লাল , গুদের চারপাশে ঘন চুল আছে ।গুদের পাপড়িগুলো ফাঁক হয়ে আছে ।ফুটোটা একটু বড়ো লাগছে ।

যাই হোক আমি বোনের দু পা ফাঁক করে গুদের মুখে জিভ দিতেই বোন কাটা ছাগলের মত ছটফট করে উঠে তারপর ইশ মাগো বলে চেঁচিয়ে উঠল্।আমি গুদের ফুটোতে জিভ ঠেকিয়ে গুদের পাপড়িগুলো মুখে পুরে চুক চুক করে চুষতে লাগলাম । এরপরে আমার মাঝের একটা আঙ্গুল গুদের ফুটোতে ঢুকিয়ে দিয়ে নাড়াতে লাগলাম । গুদ রসে জবজব করছে ।আঙ্গুল ঢুকিয়ে বুঝলাম একটা বাচ্চা হলেও গুদ এখনো ভালোই টাইট আছে।

বোন এবার কামে ছটফট করে উঠল ।আমি যতো গুদ চুষছি গুদ থেকে ততোই হরহর করে রস বেরিয়ে আসছে । কিছুক্ষন চোষার পর বোন উফফফ আহহহ ওহহহহ উমমম কি সুখ বলেই আমার মাথাটা জোর করে গুদে ঠেসে ধরে কোমর তুলে তুলে ধরতে লাগলো ।

আমি চুক চুক করে চুষতে চুষতে বোনের গুদে আঙ্গুল চালাতে লাগলাম । এবার আমি একহাতে একটা মাই ধরে টিপতে টিপতে গুদ চুষতে লাগলাম ।কিছুক্ষন পরেই গুদে রস এসে গুদ খপখপ করে খাবি খেতে খেতে আমার আঙ্গুলটা কামড়ে ধরলো। তারপর বোন উফফফ আহহহ উমমমম করে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে উফফফ আহহহ ওহহহহ উমমম কি আরাম বলেই কাঁপতে কাঁপতে বিছানাতে এলিয়ে পরলো । হরহর করে ঘন রস ফুটো দিয়ে বের হয়ে পোঁদে গড়িয়ে আসলো।

আমি মুখ তুলে উঠে বোনের উপর শুয়ে ওর গালে চুমু দিয়ে বললাম কিরে কেমন লাগলো? ? । আরাম পেলি? ???????বোন আমার গালে আলতো করে চুমু খেয়ে বললো বললো উফফফফ মাগো এত্তো সুখ আমি আগে কখনো পাইনি ।উফফফ ওটা চুষে যে এতো আরাম লাগে আমি আজ জানলাম । আমার বর কোনোদিন আমার ওটা চুষে দেয়নি।তুমি চুষে আমাকে খুব আরাম দিলে গো দাদা।আমার মন ভরিয়ে দিয়েছো ।

আমি এবার বোনের মাই দুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট রেখে চকাম চকাম করে চুমু খেয়ে বললাম এবার তোকে আমি আসল সুখ দেবো।দেখবি তুই আরো বেশি সুখ পাবি ।

এরপরে আমি আবার বোনকে গরম করার জন্য ওর মাইদুটোকে চুষে বোঁটাটাকে মুখে পুরে নিয়ে চুষে কামড়ে দিতে লাগলাম ।

বোন চোখ বুজে উহ আহহ উমম উম আহহ উফফফফ আমার চুলে হাত বুলিয়ে শিত্কার করছে। ওকে চিত করে শুইয়ে বুকে উঠে মুখে গালে গলাতে ঘাড়ে চুমুতে ভরিয়ে দিলাম।তারপর মাইদুটো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপছি আর ঠোঁটে চুমু খেয়ে যাচ্ছি।বোন আরামে উফফ আহহহ চোষো সোনা জোরে চোষো বলে শিত্কার দিতে লাগলো।

এরপর আমি নীচে নেমে এলাম তারপর ওর ফর্সা চকচকে পেটে চুমু খেয়ে নাভির আশেপাশে জিভ লাগিয়ে চাটতে লাগলাম ।নাভির ভিতর জিভ ঢুকিয়ে দিয়ে গোল গোল ঘোরাতে লাগলাম ।বোন অসহ্য সুখে মাথাটা এপাশ-ওপাশ করতে করতে বিছানার চাদর খামচে ধরলো ।

ও আর সহ্য করতে না পেরে আমার মাথাটা জোর করে তুলে আমাকে জড়িয়ে ধরে বললো এই দাদা আমি আর পারছি না তুমি এবার শুরু করো।আমি মজা করে বললাম কি করবো বল ???বোন লজ্জা পেয়ে আমার গালে আলতো করে টোকা মেরে হেসে বললোউমমমম ঢং বোনকে ল্যংটো করে এতো কিছু করে এখন জিজ্ঞাসা করছে কি করবে।এই দাদা আমি আর পারছি না এবার ঢোকাও ।আমি ওকে জিজ্ঞেস করলাম এই তোর বর ঘুমিয়ে পড়েছে তো? ???????বোন হেসে বললো হুমম ও ঘুমের ওষুধ খেয়ে ঘুমিয়ে পরলে ওর আর কোনো হুশ থাকে না ।নাও তুমি ওসব কথা ছাড়ো এবার শুরু করো দাদা।

আমি হেসে ওর গালে চুমু খেয়ে ওকে চিত করে শুইয়ে দিয়ে ওর দুপায়ের মাঝে বসে আমার বাড়াটা হাতে নিয়ে গুদের দিকে এগিয়ে গেলাম।

মেধা মাথার বালিশটা পিঠের নিচে লম্বা করে কোমর পর্যন্ত দিয়ে শরীরটা গুদ পোঁদের থেকে একটু উঁচু করে নিলো। সে এসব খেলা আগেও খেলেছে। এক বাচ্চার মা এখন মেধা ।

সে বোঝে দাদা তার দুর্বলতার সুযোগ নিয়ে তাকে ভোগ করতে চাইছে প্রথমে বিষয়টা ভাবতেও মেধার ঘেন্না লাগতো।কিন্তু নিজের গুদের জ্বালায় অনেকদিন জ্বলে পুড়ে এখন সেও চাইছে কোন পুরুষ তাকে ভোগ করুক, ভাইয়ের বাড়া হোক না তাতে কি, একটা শক্ত বড় তাগড়া বাড়া চাই তার বহুদিনের এই উপোষী গুদে।

আমি বালিশের বাইরে বের হয়ে থাকা গুদের ফুটোর মুখটা একহাতে মেলে ধরে আরেক হাতে নিজের বাড়ার মুন্ডিটাকে ঘসতে লাগলাম, বোন তাই তাকিয়ে দেখতে লাগলো, আমার কাছে এটা স্বপ্ন মনে হচ্ছে, এতো কিছু হবে তা আমি কাখনো আশা করিনি।এরপর আস্তে করে আমার কোমরটা ঠেলে মুণ্ডিটা বোনের গুদের চেরাতে ভরে দিলাম ।

মেধাঃ আহহহ দাদা আস্তে, উমহহহ মাগো।বোন আবার চোখ বুজে মাথা এলিয়ে দিলো বালিশে।

আমি আস্তে আস্তে ঠেলে ঠেলে নিজের বাড়া ভরতে লাগলাম বোনের গুদে।আহহহহ বোনের গুদের ভিতরে কি গরম গুদের পাপড়িগুলো বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে ।গুদের রসে চকচক করতে লাগলো বাড়াটা।

দুহাতে বোনের মাইদুটোকে আবার টিপতে লাগলাম । আস্তে আস্তে বাড়াটা ঠেলে ঠেলে চুদতে লাগলাম আমার রসে ভরা আদরের বোনকে।উফফফ গুদে রস হরহর করছে ।যতো ঠাপ দিচ্ছি ততোই পচ পচ করে গুদে বাড়াটা ঢুকছে আর বেরুচ্ছে ।

এরপর আমি বোনের বুকের ওপর শুয়ে পড়লাম, ওকে জাপটে ধরে জোরে জোরে ঠোঁট চুষে চুষে চুমু দিতে লাগলাম।এই প্রথম মেধাও আমার গালে, চিবুকে, গলাতে চুষে দিয়ে চুমু খেলো।

আমি আর বোন শরীরে শরীর লেপটে দিয়ে, দুজন দুজনকে জাপটে ধরে ধিরে ধিরে চোদাচুদি করতে লাগলাম।আর তাতে সচ পচ পচাত পচাত পচাত পচ পচ থপ থপ ফস ফস, ফচাত ফচাত শব্দ হতে লাগলো।সুখে দুজনের চোখ বুজে গেলো। বোন গুদ ভরে অনুভব করছে আমার ঘোড়ার মতো বাড়াটাকে, দাদার সমস্ত বাড়াতে সুখ ছড়িয়ে দিচ্ছে বোনের পিচ্ছিল ভেজা গুদের তুলতুলে কামড়।

এরপর ধিরে ধিরে আমি ঠাপের গতি বাড়ালাম । হাঁটু মুড়ে বোনের হাঁটুর নিচে নিয়ে গেলাম। থপাস থপাস করে ঠাপ দিতে লাগলাম । মেধা মুখ তুলে আমাকে দেখতে লাগলো মাঝে মাঝে, নিচে তাকিয়ে আমাদের গুদ বাড়ার মিলন দেখছে কখনো।

আমি দেখছি আমার বাড়াটা বোনের গুদে ভচভচ করে পুরোটা ঢুকছে আর বের হয়ে আসছে । আহ কি আরাম লাগছে।সুখে চোখ বন্ধ করে নানা ধরনের শিত্কার দিতে দিতে ঠাপাতে লাগলাম ।উমম আহহ ইসস উফফ আহহহ ওহহহ হুম এইসব শব্দে ঘর ভরে গেল।

মেধাঃ জোরে আরও জোরে দাও দাদা ।উফফফ আহহহ মাগো পুরোটা ঢুকিয়ে দাও ।বলে বোন আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে তলঠাপ দিতে লাগল ।

আমি এবার ঝড়ের গতিতে বোনকে চুদতে লাগলাম , বোনের দুধ পোঁদ উরু পেট সব দুলতে লাগলো।খাটটা ও থর থর করে কাঁপতে লাগলো, ঘরে থপাস থপাস শব্দে ভরে গেল।বোন নিজের ঠোঁট কামড়ে চোখ বন্ধ করে উমমম আহহহ করে উঠলো।উফফফ কী গরম রসালো বোন আমার কামে ছটফট করে উঠছে ।

আমি বোনকে জড়িয়ে ধরে গালে মুখে কপালে চুমু খেতে খেতে ঘপাঘপ ঠাপাতে লাগলাম ।বোন ওর পা দুটো দিয়ে আমার কোমরটা চেপে ধরে তলঠাপ দিতে লাগল ।উফফফ কী গরম গুদ । রসে জবজব করছে ।

ভচভচ করে পুরো বাড়াটা ঢুকছে আর বের হয়ে আসছে ।গুদ খপখপ করে খাবি খাচ্ছে ।একটা বাচ্চা হলেও গুদটা ভালোই টাইট আছে, ঢিলা নয় ।মনে হচ্ছে যেন একদম আমার বাড়ার মাপের তৈরি হয়েছে ।

আমি ঘপা-ঘপ্ ঘপা-ঘপ্ করে বোনের গুদটাকে কোমর দুলিয়ে দুলিয়ে চুদে চলেছি খ্যাপা ষাঁড়ের মত।

একটু পরেই ঠাপাতে ঠাপাতে মাই দুটো টিপতে টিপতে একটা মাই মুখে নিয়ে পাগলের মতো চুষতে লাগলাম । উফফফ মাই থেকে দুধ বের হয়ে আমার মুখ ভরে যাচ্ছে ।আমি বদলে বদলে মাই চুষছি।মাইয়ের বোঁটা দুটোকে চুষে-কামড়ে দাগ বসিয়ে দিচ্ছি ।একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা চুষে চুষে খেতে লাগলাম ।বোন সুখের আবেশে চোখ বন্ধ করে মাথাটা এপাশ-ওপাশ করতে করতে বিছানার চাদর খামচে ধরছে ।আমি সমানে ঠাপাতে লাগলাম মাঝে মাঝে মুখে গালে চুমুতে ভরিয়ে দিচ্ছি ।

কিছুক্ষন এরকম তুমুল ঠাপ চলার পর বোন আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে তলঠাপ দিতে দিতে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে শীত্কার ছাড়তে ছাড়তে চোখ বন্ধ করে উফফফ আহহহ জোরে দাদা জোরে জোরে দাও বলে গোঙাতে শুরু করলো ।আমি বুঝলাম বোনের আবার জল খসবে ।

আমি জোরে জোরে ঠাপ মারছি আর মাইগুলো পাগলের মতো চটকাতে চুষতে লাগলাম ।

হঠাত্ বোন আমাকে খুব জোরে চেপে ধরে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে উফফফ আহহহ ওহহহহ উমমম কি সুখ বলেই কাঁপতে কাঁপতে বিছানাতে এলিয়ে পরলো ।আমি দেখলাম বোনের গুদের ফুটোটা খুলছে আর বন্ধ হচ্ছে ।খপখপ করে খাবি খাচ্ছে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে ।

হঠাৎ বোন আমাকে বুকে টেনে জড়িয়ে ধরল। আমার বাড়াটা কামড়ে কামড়ে তার ওপর বোনের গুদ খাবি খেতে লাগলো।আমি বোনকে জাপটে ধরে ঘপাত ঘপাত করে রাম ঠাপ দিতে লাগলাম হঠাত বোনের বাচ্ছাদানির মুখে বাড়ার মুণ্ডি ঢুকে আটকে গেলো। সঙ্গে সঙ্গে বোন আমাকে চেপে অককককক করে উঠলো।

আমি বুঝতে পারছি আমি আর মাল বেশিক্ষন ধরে রাখতে পারবো না ।আমার মাল বেরোবে বুঝতে পারছি।

কিন্তু মালটা বোনের ভেতরে ফেলা কি ঠিক হবে সেটাই ভাবছি। ওর জন্ম নিয়ন্ত্রনের কোনো ব্যবস্থা করা আছে কিনা আমি জানি না ।

যাই হোক আমি মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে বোনের কানে আস্তে করে বললাম

এই মেধা আমার এবার বেরোবেকোথায় ফেলবো ?? বাইরে ফেলে দিই ??? নাকি……………..

বোন লজ্জা পেয়ে মিচকি হেসে বললোনা না ভেতরেই ফেলে দাও । অনেকদিন ভেতরে গরম গরম মাল পরেনি । বাইরে ফেলতে হবে না ।আমি অবাক বললাম কিন্তু ভেতরে ফেললে তোর পেটে বাচ্চা এসে গেলে তখন কি করবি? ????? তোর কি কিছু ব্যাবস্থা করা আছে ????? তুই পিল খাস নাকি ???????

বোন আমার গালে আলতো করে চুমু খেয়ে বললো উমমমম না না আমি পিল খাই না । এখন কোনো ভয় নেই , আমার মাসিক এই কদিন আগেই হয়ে গেছে । এই মুহূর্তে আমার পেটে বাচ্চা আসার সম্ভাবনা নেই তুমি ভেতরেই ফেলে দাও উফফফ আহহ উমমমমমম ।

আমি আর কিছু না বলে হেসে আর কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের শেষ মাথায় ঠেসে ধরে বোনের বাচ্ছাদানিতে মুন্ডিটা ঠেসে ঢুকিয়ে দিয়ে দাঁতে দাঁত চেপে কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য দিয়ে বোনের বাচ্ছাদানি ভরিয়ে দিলাম ।

বোন ও আমার কোমরটা দুই পা পেঁচিয়ে ধরে পাছাটা তুলে তলঠাপ দিতে দিতে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে চোখ বন্ধ করে উফফফ আহহহ মাগো কি গরম বলে নিজের বাচ্ছাদানিতে গরম গরম মাল ভরে নিতে নিতে পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে নেতিয়ে পড়ল ।

সত্যি বলতে আমি জীবনে এই প্রথমবার কোনো মহিলার গুদের ভিতরে বাড়া ঠেসে ধরে বীর্য ফেললাম ।সত্যিই এক অতুলনীয় সুখ পেলাম।এই প্রথম বুঝলাম গুদে মাল ফেলার মজাটাই আলাদা । যে ফেলেছে সেই একমাত্র বুঝবে। এই ফিলিংসটা আগে বাড়া খেঁচতে কখনো হয়নি যা এখন হল ।চোদার এই চরম সুখের সঙ্গে অন্য যে কোনো সুখের তুলনা করা যায়না ।

যাই হোক আমি দেখলাম গুদ বেয়ে বাড়ার ফাঁক গলে বীর্য আর রসের ককটেল বেরিয়ে বোনের বড় গোল পোঁদ বেয়ে বিছানায় পরছে।আমরা একজন আরেকজনকে জড়িয়ে ধরে ঝাকি দিয়ে দিয়ে চরম সুখ উপভোগ করলাম।

তারপর দুজনে কিছুক্ষন শুয়ে রইলাম গুদে বাড়া ভরে রেখেই।আমি বোনের মুখে চুমু খেয়ে বললাম এই কেমন লাগলো তোর ??????? সুখ পেয়েছিস তো ???

বোন আমার বুকে মুখ গুঁজে হুম খুব আরাম পেয়েছি । তুমি সুখ পেয়েছো তো দাদা।আমি ওর মাইদুটোকে দুহাতে ভরে টিপতে টিপতে ঠোঁটে চুমু খেয়ে বললাম উফফফ সত্যিই আজ আমি চরম সুখ পেলাম ।আচ্ছা আমার বাড়াটা তোর গুদের ভিতরের গর্তে ঢুকে আটকে গিয়েছিল ওটা কি করে হলো রে আমি কিছু বুঝলাম না ।

বোন হো হো করে হেসে বললো তুমি কিছুই জানো না দাদা আরে ওটা আমার বাচ্ছাদানির মুখ । ওখানেই তো মেয়েদের বাচ্চা থাকে ।উফফফ তোমার গরম গরম মালটা যখন আমার বাচ্ছাদানিতে পরলো উফফফফ আমার গায়ে কাঁটা দিয়ে উঠলো ।উমমম কি সুখ পেলাম গো বলেই আমাকে বুকে জড়িয়ে ধরলো ও চুমু খেতে লাগলো ।

আমি ভয়ে ভয়ে বললাম এই মেধা আমার খুব ভয় করছে । তোর পেটে বাচ্চা এসে গেলে কেলেঙ্কারি হয়ে যাবে ।বোন আমার ঠোঁটে চুমু দিয়ে বলল দূর বোকাবললাম তো কিছু হবে না ।আমি এক ছেলের মা ।আমি ভালো ভাবেই জানি কখন পেটে বাচ্চা আসে।এখন আমার মাসিকের প্রথম দশদিন একদম সেফ । এই কদিন ভেতরে ফেললে পেটে বাচ্চা আসবে না ।কিন্তু মাসিকের দশদিনের পর থেকে চোদ্দোদিন আনসেফ।ঐ সময়টা বিপদ সময়। ঐ সময় ভেতরে ফেললেই নির্ঘাত বাচ্চা এসে যাবে বুঝলে ।

আমি বোনের মুখে চুমু খেয়ে বললাম বাব্বা তুই এতো কিছু জানিস আমি জানতাম না।বোন হেসে বলল হুমমম জানতে হয় মশাই ।আমি এক ছেলের মা আমি না জানলে কে জানবে। তুমিও এগুলো জেনে রাখো পরে অনেক কাজে লাগবে ।

আমি গুদে বাড়া ভরে রেখেই বোনকে আবার জড়িয়ে ধরলাম ।কিন্ত হঠাত পাশের ঘর থেকে ছেলের কান্নার আওয়াজ পেতেই বোন চমকে উঠে আমার বুকে ঠেলা দিয়ে বললো এই দাদা ওঠো ওঠো ছেলেটা উঠে কাঁদছে ওকে দুধ খাওয়াতে হবে আমি যাই ।

আমিও বাধ্য হয়ে উঠে ওর গুদ থেকে বাড়াটা বের করতেই গুদ দিয়ে হালকা রস বেরিয়ে এলো।বোন গুদের দিকে তাকিয়ে হেসে সায়াটা দিয়ে গুদটা চেপে ধরে ল্যাঙটো হয়ে ওঘরে চলে গেলো।আমি লুঙ্গি দিয়ে বাড়াটা মুছে লুঙ্গি পরে বাথরুমে চলে গেলাম ।

এসে দেখলাম বোন সায়ার দড়ি বেধে কাপড়টা পরছে। আমি আবার ওকে পিছন দিক থেকেই জড়িয়ে ধরলাম । মাইদুটো একটু টিপতেই বোন বললো অনেক দুষ্টুমি হয়েছে চলো অনেক রাত হলো এবার ঘুমাবে চলো।

আমি আর বোন বিছানায় যেতেই দেখলাম ওর ছেলে শুয়ে ঘুমিয়ে পড়েছে।

আমি আর কিছু বললাম না ।বোন আর আমি দুজনে চাদর জ্ড়িয়ে ঘুমিয়ে পড়লাম ।

সকালে উঠে দেখি বোন পাশে নেই । বাচ্চাটা পাশে ঘুমাচ্ছে । আমি উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে নিলাম তারপর বোন আমাকে খেতে দিলো। ও শুধু আমাকে দেখছে আর মুচকি মুচকি হাসছে আমি খেয়ে নিলাম তারপর আমি অফিস যাওয়ার সময়ে বোনকে ডেকে ওর কানে ফিসফিস করে বললাম ,

এই মেধা এক প্যাকেট কণ্ডোম আনবো ?????বোন লজ্জা পেয়ে মিচকি হেসে বললো না না ওসব কিছু লাগবে না ।আমি বললাম ঠিক আছে কিছু হলে আমাকে দোষ দিবিনা বলে দিলাম।বোন আমার বুকে মাথা গুঁজে দিয়ে বললো আমার অসুবিধা নেই তুমি নিজেকে কন্ট্রোল করতে পারলেই হবে।

আমি অবাক হয়ে বললাম কন্ট্রোল মানে???????মেধা বললো আরে বাবা মানে আমি বলছি যে তুমি এই চার পাঁচ দিন আমার ভেতরে ফেললে ও কোনরকম টেনশন নেই ।কিন্তু তারপর থেকে আমার উর্বর সময় চলবে।ঐ সময়টা আমাদের দুজনকে কন্ট্রোল করতে হবে ।মানে তোমাকে তখন মালটা বাইরে ফেলতে হবে ।ভেতরে ফেলতে পারবে না। বলো দাদা তুমি কি নিজেকে কন্ট্রোল করে মালটা বাইরে ফেলতে পারবে? ???????আমি একটু অবাক হয়ে বললাম হ্যা সেটা আবার কি বড়ো কথা। তুই যেদিন বলবি বাইরে ফেলতে আমি না হয় সেই দিনগুলো বাইরেই ফেলবো। আমার কোন আপত্তি নেই ।

বোন হেসে বললো আমার সোনা দাদা আমার মিষ্টি দাদা বলেই আমার গালে আলতো করে চুমু খেলো।আমিও বোনকে জড়িয়ে ধরে গালে মুখে কপালে চুমু খেয়ে আমি আসি বলে অফিস চলে গেলাম ।

সন্ধ্যা বেলা বাড়ি ফিরে এলাম । দেখলাম বোন রান্না ঘরে রান্না করছে ।আমি গিয়ে বোনকে জড়িয়ে ধরে ঘাড়ে চুমু খেয়ে মাইদুটো টিপতে টিপতে ঘাড়ে মুখ গুঁজে বললাম এই মেধা আমার খুব খিদে পেয়েছে খেতে দে।বোন হেসে বলল হুমমম দিচ্ছি তুমি যাও ফ্রেশ হয়ে নাও । আমি কিছুক্ষণ বোনের মাই দুটো টিপে বাথরুমে ঢুকে ফ্রেশ হয়ে খেয়ে নিলাম ।

তারপর টিভি দেখে আমি ঘরে বসে অফিসের ফাইল গুলো চেক করে নিলাম ।রাতে মেধা আমাকে খেতে ডাকলো ।আমি খেয়ে উঠে মেধাকে ঈশারা করে ঘরে চলে এলাম ।

আমি একটা লুঙ্গি পরে শুয়ে আছি মেধা ওর বাচ্চাকে কোলে নিয়ে আদর করতে করতে আমার ঘরে এসে ওকে বিছানাতে শুইয়ে দিলো। দখলাম ও ঘুমিয়ে পড়েছে ।মেধা একটা পাতলা শাড়ি পরে আছে।ব্লাউজের দুটো বোতাম খোলা বুঝলাম ও বাচ্চাকে দুধ খাওয়াচ্ছিলো।

আমি বোনকে খাটে বসে জড়িয়ে ধরে ওর পেটে মুখ গুজে বললাম এই তোর বর ঘুমিয়ে পড়েছে ।ও আমার মাথাটা চেপে ধরে বললো হুমম ওকে ওষুধ খাইয়ে ঘুম পারিয়ে আসছি।আমি উঠে দাঁড়ালাম আর ওকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম।মেধা ও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো । আমি ওর নরম পাছাটা টিপে টিপে মজা পেলাম ।এরপর ওকে আমি বিছানাতে শুইয়ে দিলাম।ও বললো একটু দাঁড়াও বাচ্চাটাকে সরিয়ে দিই।আমি ওকে ছেড়ে দিতেই ও উঠে বাচ্চাকে কোলে তুলে নিয়ে মেঝেতে একটা মোটা চাদর বিছিয়ে ওকে শুইয়ে দিলো।তারপর আমার কাছে চলে এলো ।

আমি আবার ওকে জড়িয়ে ধরে ওর কাপড়টা খুলে ব্লাউজের বোতাম খুলতে শুরু করলাম ।তারপর ওর সায়ার দড়ি খুলে দিলাম ।মেধা সায়াটা নিয়ে খাটের একপাশে রাখলো।ও আমার লুঙ্গির গিঁটটা খুলে দিতেই ওটা কোমর থেকে আলগা হয়ে নেমে গেলো ।এখন আমরা দুজনেই ল্যংটো ।আমি বোনকে জড়িয়ে ধরে গালে মুখে চুমু খেতে লাগলাম । বোন আমার বাড়াটা মুঠো করে ধরলো আর টিপে টিপে নাড়াতে লাগলো ।

আমি এবার মুখ নামিয়ে ওর মাইদুটোর উপর রাখলাম ।তারপর দুটো মাই মুখে পুরে চুক চুক করে চুষতে লাগলাম ।বোন সুখে চোখবন্ধ করে গোঙাতে লাগল ।কিছুক্ষন মাই চুষে গুদে হাত দিলাম গুদে আজ একটাও বাল নেই পুরো পরিষ্কার ।আমি বললাম কখন চাঁচলি।ও বললো দুপুরে চান করার সময় পরিষ্কার করেছি।

ণআমি একটা মাই চুষে ওর গুদের ভেতর একটা আঙ্গুল ঢুকিয়ে দিতেই বোন থর-থর করে কেঁপে উঠল ।আমাকে বললো দাদা আমি আর পারছি না এবার বিছানায় চল।আমি বোনকে বিছানাতে উপুর করে শুইয়ে দিয়ে ওর উপরে শুয়ে ঘাড়ে চুমু খেয়ে সারা পিঠে চুমু খেয়ে ভরিয়ে দিলাম । তারপর ওর পাছাতে এসে গোল গোল বড়ো বড়ো পাছাগুলো আয়েশ করে টিপছি আর চুমু দিচ্ছি ।

কিছুক্ষন পর আমি ওকে ঠেলে বিছানাই চিত করে শুইয়ে দিয়ে ওর মাইদুটোকে চুষে ওর পেটে এসে নাভির ভিতর জিভ দিয়ে চাটতে লাগলাম ।পেটটা হাত দিয়ে টিপে টিপে আরাম দিলাম ।তারপর নেমে এসে বোনের গুদে মুখ দিলাম।

গুদের কাছে মুখটা নিয়ে যেতেই উফফফ সেই মিষ্টি সোঁদা সোঁদা উত্তেজক গন্ধ পাচ্ছি । গুদটাএকটু ফাঁক হয়ে আছে । চেরাটা লম্বা ভিতরে লাল হয়ে গুদের পাপড়ি ফাঁক হয়ে আছে ।ফুটোটা দিয়ে রস বেরিয়ে এসে গুদ চকচক করছে ।

আমি ওর দুপা ফাঁক করে গুদের মুখে জিভ দিতেই উফফ আহহ ওহহহ দাদা বলে চেঁচিয়ে উঠল্।

আমি গুদের পাপড়ি মুখে পুরে চুক চুক করে চুষতে লাগলাম আর একটা আঙ্গুল গুদের ফুটোতে ঢুকিয়ে দিয়ে নাড়াতে লাগলাম । গুদ রসে হরহর করছে ।

বোন আমার মাথাটা গুদে চেপে ধরে ছটফট করে উঠছে ।আমি যতো গুদ চুষছি গুদ থেকে ততোই রস বেরিয়ে আসছে ।এইভাবে চোষার পর বোন আমার মাথাটা জোর করে গুদে ঠেসে ধরে তলঠাপ দিতে লাগলো ।

আমি চুক চুক করে চুষতে চুষতে গুদে আঙ্গুল চালাতে লাগলাম ।

কিছুক্ষন পরে গুদটা আমার আঙ্গুল কামড়ে ধরলো। তারপর বোন উফফফ আহহহ ওহহহহ উমমম দাদা আমার হবে বলেই কাঁপতে কাঁপতে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে বিছানাতে এলিয়ে পরলো । হরহর করে ঘন রস ফুটো দিয়ে বের হয়ে এসে আমার মুখ ভরে দিলো।আমি চেটে রসটা খেয়ে নিলাম । একটু আঁশটে গন্ধ আর কষাটে স্বাদ।বোন চোখ বন্ধ করে হাফাঁচ্ছে আর মাইগুলো ওঠা নামা করছে।

আমি ওর বুকে উঠতেই ও আমাকে জড়িয়ে চুমু খেয়ে বললো দাদা আমি তোমার বাড়াটা চুষবো।এবার তুমি চিত হয়ে শুয়ে পরো দাদা ।

আমি চিত হয়ে শুতেই বোন বাড়াটা ধরে দেখলো । তারপর বললো উফফ কি বড়ো গো আর কি মোটা।বলেই মুন্ডিটাকে চুমু খেয়ে মুখে ঢুকিয়ে চুক চুক করে চুষতে লাগলো ।আহহহ আরামে আমার চোখ বুজে এলো ।বোন হাপুস হুপুস করে বাড়াটা চুষতে লাগলো আর জিভের ডগা দিয়ে বাড়ার ফুটোতে বুলিয়ে দিতে লাগলো । আমার বিচিটা মাঝে মাঝে চেটে দিচ্ছে আর হাত দিয়ে আস্তে আস্তে বিচিটা টিপে টিপে ধরছে। বাড়ার মুন্ডিটাকে আলতো করে কামড়ে কামড়ে চুষছে।

আমি এমন বাড়া চোষার সুখে পাগল হয়ে গেলাম।বাড়া টনটন করছে ঠাটিয়ে আছে দেখে আমি বাড়াটা বোনের মুখ থেকে বের করে নিলাম ।

এবার বোন বললো দাদা আমি তোমার উপরে উঠে করবো তোমাকে খুব সুখ দেবো ।আমি হেসে ঠিক আছে বলে চিত হয়ে শুতেই বোন আমার বাড়াটা মুঠো করে ধরলো ।তারপর আমার কোমরের দুপাশে দু পা দিয়ে বসে বাড়াটাকে গুদের মুখে রেখে মুন্ডিটাকে আস্তে করে গুদে ঢুকিয়ে নিলো।

উফফফ বোনের গুদের ভিতরটা কি গরম ।তারপর কোমরটা সামান্য উপর নিচে করে গোটা বাড়াটা গুদ দিয়ে গিলে নিলো ।দুজনের তলপেট এক হয়ে গেলো ।

মেধা আমার বুকে হাত রেখে আস্তে আস্তে ঠাপাতে শুরু করলো ।

উফফফ কি টাইট আর গরম গুদ।রসে হরহর করছে ।আমি খুব আরাম পাচ্ছি ।আমি নিচে শুয়ে চোখ বন্ধ তলঠাপ দিতে দিতে সুখ নিচ্ছি ।কিছুক্ষন পর মেধার ঠাপানোর গতি আরো বেড়ে গেলো । ঘপাঘপ কোমর তুলে পাছাটা তুলে ধরতে লাগলো ।মাইদুটো এদিকে ওদিকে দুলে দুলে উঠছিলো । আমি দু হাত দিয়ে মাইদুটো পকপক করে টিপতে টিপতে কোমরটা সামান্য উপর নিচে করে তুলতে নামাতে লাগলাম । মাই টিপতে অল্প অল্প দুধ বেরোতে লাগল ।আমি মুখ নিয়ে বোঁটাটাকে মুখে পুরে চুষতে লাগলাম ।

একটু পরেই মেধা জোরে জোরে কয়েকটা ঠাপ মেরে বাড়াটাকে গুদের গভীরে ঢুকিয়ে নিয়ে থরথর করে কেঁপে উঠলো ।আমি বুঝতে পারলাম গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।।তারপর হরহর করে গরম রস খসিয়ে আমার বুকে নেতিয়ে পড়ল ।আমি ওর পিঠে মাথায় হাত বুলিয়ে দিচ্ছিলাম।মেধা চোখ মেলে আমার দিকে চাইলো আর মুচকি হেসে দিলো।

এরপর মেধা গুদ থেকে আস্তে করে বাড়াটা বের করে পাশে চিত হয়ে শুয়ে পরলো।তারপর দুপা ফাঁক করে দিয়ে বললো সত্যি দাদা তোমার দম আছে মানতেই হবে।আমি তোমার বাড়াটাকে কতোবার কামড়ে ধরলাম তবুও তোমার মাল পরলো না।এসো দাদা আমার বুকে এসে শুরু করো ।নিজেকে ঠান্ডা করে নাও ।

আমি বুকে উঠতেই মেধা বললো আমার পাছার তলায় একটা বালিশ দিয়ে দাও তোমার ঠাপাতে ভালো লাগবে ।আমি মাথার বালিশটা নিয়ে ওর পিঠের নিচে লম্বা করে কোমর পর্যন্ত দিয়ে দিলাম।

মেধা আমার বাড়াটা মুঠো করে ধরে গুদের মুখে সেট করে দিলো।আমি আস্তে করে চাপতেই রসে ভরা গুদে বাড়াটা পচ করে ঢুকে গেলো ।মেধা আমার মুখটা টেনে আমার ঠোঁট কামড়ে চোখ বন্ধ করে উমমম আহহহ করে উঠলো।

আমি মেধাকে জড়িয়ে ধরে গালে মুখে কপালে চুমু খেতে খেতে ঘপাঘপ ঠাপাতে লাগলাম ।মেধা পা দুটো দিয়ে আমার কোমরটা চেপে ধরে তলঠাপ দিতে লাগল ।উফফফ কী গরম গুদ ।ভচভচ করে পুরোটা ঢুকছে আর বের হয়ে আসছে ।আমার মনেই হচ্ছে না যে আমি এক ছেলের মাকে চুদছি । গুদ যেমন টাইট তেমন রসালো আর গরম।আমি হোক হোক করে ঠাপাতে লাগলাম ।

গুদ খপখপ করে খাবি খাচ্ছে ।গুদের নরম পেশী দিয়ে বাড়ার মুন্ডিটাকে কামড়ে কামড়ে ধরছে ।

একটু পরেই ঠাপাতে ঠাপাতে মাইদুটো টিপতে টিপতে একটা মাই মুখে নিয়ে পাগলের মতো চুষতে লাগলাম ।

আমি বদলে বদলে মাই চুষছি।মাইয়ের বোঁটা দুটোকে চুষে-কামড়ে দাগ বসিয়ে দিচ্ছি ।একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা চুষে চুষে খেতে লাগলাম । হরহর করে মাই থেকে দুধ বের হয়ে আমার মুখ ভরে যাচ্ছে ।

মেধা শিত্কার দিয়ে মাথাটা এপাশ-ওপাশ করতে করতে বিছানার চাদর খামচে ধরছে ।আমি সমানে ঠাপাতে লাগলাম মাঝে মাঝে মুখে গালে চুমুতে ভরিয়ে দিলাম ।

কিছুক্ষন এরকম তুমুল ঠাপ চলার পর মেধা আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে তলঠাপ দিতে দিতে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে শীত্কার ছাড়তে ছাড়তে চোখ বন্ধ করে উফফফ আহহহ করতে শুরু করলো ।আমি বুঝলাম মেধার আবার জল খসবে ।

আমি জোরে জোরে ঠাপ মারছি আর মাইগুলো পাগলের মতো চটকাতে চটকাতে চুষতে লাগলাম ।

হঠাত্ মেধা আমাকে খুব জোরে চেপে ধরে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে উফফফ আহহহ ওহহহহ উমমম দাদা জোরে জোরে দাও আমার হবে আহহহহহ কি সুখ বলেই কাঁপতে কাঁপতে বিছানাতে এলিয়ে পরলো ।আমি দেখলাম মেধার গুদের ফুটোটা খুলছে আর বন্ধ হচ্ছে ।খপখপ করে খাবি খেতে খেতে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে ।

আমার এবার মাল বেরোবে বুঝতে পারছি।বিচি আর মাথাটা টনটন করছে । তলপেট ভারী হয়ে আসছে।

যাই হোক আমি মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে মেধাকে বললাম

মেধা আমার এবার বেরোবেভেতরে ফেলে দিই ????? অসুবিধা নেই তো ???মেধা মিচকি হেসে বললো হুমম দাদাভেতরেই ফেলে দাও । কিন্তু আর চার দিন।তারপর আর না । তারপর থেকে কিন্তু বাইরে ফেলবে।নাহলে বিপদ হয়ে যাবে ।

আচ্ছা ঠিক আছে তাই হবে বলেইআমি হেসে আর কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের গভীরে ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য দিয়ে মেধার বাচ্ছাদানি ভরিয়ে দিলাম ।

মেধা ও আমার পিঠে নখ চেপে ধরে পাছাটা তুলে তলঠাপ দিতে দিতে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে চোখ বন্ধ করে উফফফ আহহহ দাও দাদা দাও উড়রিইইইইই কী গরম মাল বলে নিজের বাচ্ছাদানিতে গরম গরম মাল নিয়ে গুদের জল খসিয়ে এলিয়ে পড়ল ।

আমি মেধাকে জড়িয়ে ধরে গালে মুখে কপালে চুমু খেয়ে হাঁফাতে হাঁফাতে ওর উপর শুয়ে পরলাম।মেধা চোখ বন্ধ করে শুয়ে আমার পিঠ মাথায় হাত বুলিয়ে দিচ্ছিলো ।

কিছুক্ষন পর মেধা কোমরটা নাড়িয়ে দিয়ে আমাকে বললো এই দাদা ওঠো ওঠো আমাকে ধুতে হবে না হলে চুঁইয়ে চুঁইয়ে বের হয়ে বিছানা নোংরা হবে।আমি উঠে বাড়াটা বের করে নিলাম।মেধা পাশ থেকে সায়াটা নিয়ে গুদে চেপে ধরে আমার বাড়াটা সায়া দিয়ে মুছে দিয়ে গুদের মুখে সায়াটা চেপে ধরে মিচকি হেসে পোঁদ দোলাতে দোলাতে বাথরুমে চলে গেলো ।

আমি লুঙ্গি পরে বিছানাতে শুয়ে পরলাম ।মেধা এসে বাচ্চাকে কোলে তুলে বিছানার একপাশে শুইয়ে দিয়ে আমাকে জড়িয়ে ধরলো।আমরা দুজনে দুজনের ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়ে যাচ্ছি । কিছুক্ষন পর বাচ্চাটা কেঁদে উঠল । মেধা মুখ সরিয়ে বললো ওর মনে হচ্ছে খিদে পেয়েছে দাঁড়াও ওকে দুধ খাওয়াতে হবে ।বলেই একটা মাইয়ের বোঁটা বাচ্চাটার মুখে পুরে দিলো। আমি শুয়ে শুয়ে সব দেখছি।মেধা আমাকে দেখে মিচকি মিচকি হাসছে ।

কিছুক্ষন পর পর বাচ্চাটার কান্না থেমে গেলো ।আমি আর থাকতে পারলাম না একটা মাই মুখে নিয়ে পাগলের মতো চুষতে লাগলাম ।মেধা বললো এই দাদা কি করছ দুধ খাবে না ছেড়ে দাও। ছেলেটা উঠে কাঁদলে আবার ওকে দুধ খাওয়াতে হবে ।আমি দুধ ছেড়ে ওর পাছাটা টিপে টিপে মজা পেলাম ।তারপর দুজনে দুজনকে জড়িয়ে ধরে শুয়ে ঘুমিয়ে পরলাম ।

বন্ধুরা এইভাবে চলতে লাগলো আমাদের ভাই বোনের চরম সুখের সংসার ।এরপর থেকে আমরা রোজ রাতে চোদাচুদি করতে লাগলাম ।

মেধার কথামতো আমি ওকে চুদতাম।প্রতিবার আমার মাল ফেলার আগে আমি মেধাকে জিজ্ঞাসা করে নিতাম।চারদিন পর থেকে আমাকে মেধা মাল বাইরে ফেলতে বললো।আমিও সময় মতো বাড়া বের করে ওর পেটের ওপর মাল ফেলে দিতাম।ও কন্ডোম পরে আরাম পেতো না তাই কন্ডোম ব্যবহার করা একদম পছন্দ করতো না ।তারপর যখন ওর সেফ পিরিয়ড এর সময় এলোতখন আমি আবার ওর কথামতো মাল ভেতরেই ফেলতাম।

যাই হোক এইভাবেই আমাদের একমাস চরম আনন্দে দিন কেটে গেলো।তারপর হলো এক চরম বিপত্তি ।

এর মাস খানেক পরের ঘটনা।

হঠাৎ একদিন আমি বোনকে বমি করতে দেখলাম।

আমি ::: কিরে কি হল তোর, অসুখ করেনি তো?

মেধাঃ না না দাদা আমি ঠিক আছি।

আমি :::::: না না তুই চল ডাক্তারের কাছে চল।

মেধাঃ আহহা দাদা কোথাও যেতে হবে না কিছু হয়নি আমার।

আমি কোনো রকমে জোর করে মেধাকে ডাক্তারের কাছে নিয়ে গেলাম।বাচ্চাটাকে পাশের এক বাড়িতে রেখে গেলাম।

ডাক্তার সব টেস্ট করে আমাকে ডেকে বললো…

ডাক্তারঃ কংগ্রাচুলেসন, আপানার বোন আবার মা হতে চলেছেন । আপনি আবার মামা হবেন, বাড়িতে সবাইকে জানান আর আমাদের মিষ্টি মুখ করান।

এই শুনে আমি যেন স্তব্ধ হয়ে গেলাম,আমার মাথায় যেনো আকাশ ভেঙে পড়লো।আমি সম্মিত ফিরে পেলে বললাম…

হ্যা হ্যা নিশ্চয়ই মিষ্টি মুখ করবেন। আজ আমরা আসি তাহলে।

ডাক্তারঃ ওনার স্বামীকে একদিন নিয়ে আসবেন কিছু কাগজ পত্রে সই করতে হবে।

মেধাঃ মন খারাপ করে বললো পঙ্গু মানুষ আসতে কষ্ট হবে, আমাকে দেবেন আমি সই করিয়ে নেব।

ডাক্তারঃ ঠিক আছে, কোন আসুবিধে নেই।

আমরা চেম্বার থেকে বেরিয়ে এসে গাড়িতে বসলাম।গাড়িতে দুজন নিঃশ্চুপ অনেকক্ষণ।

আমি :::::::::তোর পেটে বাচ্চা এলো কিভাবে?

মেধা ::::::: যেভাবে বাচ্চা হয় সেভাবেই এসেছে?আমি ::::::: এই বাচ্চার বাপ কে? তোর স্বামী না … মুখে আটকে গেল কথা।মেধা হাসতে লাগলো।

আমি ::::::::::: হাসছিস কেন?

মেধাঃ রোজ আমাকে নিয়ে মজা লুটলে তুমি আর এখন বাচ্চার বাপ কে তাই জিজ্ঞেস করছো। রোজ আমার ভেতরে এককাপ করে মাল ফেলো সেটা হুশ আছে ?????

আমি :::::: না না আমি তো শুধু জানতে চাইলাম। কেন তোর স্বামী কিছুই করে না?

মেধাঃ তোমার কি মনে হয় ও ওর এই অবস্থা নিয়ে কিছু করতে পারে? যা করার আমাকেই করতে হতো। কিন্তু তুমি শুরু করার পর ছেড়ে দিয়েছি করা।

অগ্নিঃ ও তাই বল, তাইতো বলি এতো সহজে কেন তুই আমার হাতে ধরা দিলি, নিজের গুদের জ্বালা সহ্য করতে না পেরে দাদাকে দিয়ে চোদালি, তাই না ??????

মেধাঃ না না তা কিন্তু নয়, একজন পুরুষ আমার দরকার ছিল সত্যি কিন্তু তুমি না চাইলে আমি কোনদিন করতাম না।

মেধাঃ দাদা তুমি যদি চাও আমি বাচ্চাটা নষ্ট করে দিতে পারি। এখন এই অবস্থায় আমি বাচ্চাটা নিলে ও সব কিছু বুঝতে পেরে যাবে।ও জেনে যাবে যে তুমিই আমাকে এইসব করে পেটে বাচ্চাটা দিয়েছো । উফফফফ আমি যে এখন কি করি ।

আমি ::::::::: তুই পিল খেলে কিন্তু এই পরিস্থিতিতে পড়তে হত না আমাদের।আমি তোকে কতোবার বললাম যে কন্ডোম দিয়ে করি।তুই আমার কোনো কথা শুনলি না । মাল ভেতরে না ফেলে বাইরে ফেললেও তোর পেটে বাচ্চা আসতো না। তুই জোর করে আমাকে ভেতরে ফেলতে বললি। এবার ঠেলা খেয়ে বোঝ ঠেলার কি জ্বালা ।এক ছেলের মা হয়ে সব জেনে গেছিস বল ???????

মেধাঃ আরে দাদা আমি বুঝতে পারছি না কেনো এরকম হলো। দিনের হিসাব তো আমি ঠিকঠাক রেখেছিলাম। তুমি তো উর্বর সময়ে মাল বাইরে ফেলতে আর সেফ পিরিয়ডে ভেতরে ফেলতে।তাছাড়া আমি আমার বাচ্চাকে এখনো দুধ খাওয়াই। এসময় তো পেটে বাচ্চা আসার কথা নয়। এক্সিডেন্টালি কখনো হয়ে যায় ঠিকই ।দাদা আমার ভয় করছে। তুমি একটা ব্যবস্থা করো আমি বাচ্চাটা নষ্ট করে দিতে চাই।আমার নাহলে সর্বনাশ হয়ে যাবে বলে কাঁদতে শুরু করলো ।

আমি:::::: মেধাকে জড়িয়ে ধরে বললাম তুই চিন্তা করিস না আমি তোর সঙ্গে আছি । আমিআজ খবর নিয়ে কাল তোকে অন্য ডাক্তারের কাছে নিয়ে যাবো। তোর পেট ওয়াশ করে দেবে।তুই কোনো চিন্তা করিস না।

মেধা চোখ মুছে আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বললো আমার সোনা দাদা।

আমরা বাড়ি চলে এলাম ।সেদিন আমি খবর নিয়ে জানলাম কোথায় এইসব গোপন কাজ হয়। খরচা একটু বেশি হয় কিন্তু আমি তা পরোয়া করি না।

সেদিন রাতে মেধাকে সব কিছু বললাম ।ও খুব খুশি হয়ে আমাকে জড়িয়ে ধরে চুদতে বললো।তারপর আমাদের জোরকদমে চোদাচুদি চলতে লাগলো ।আমি মাল ভেতরে ফেলে চোদা শেষ করলাম।তারপর ওকে অনেক কথা বুঝিয়ে আমার প্ল্যানটা বললাম।তারপর জড়িয়ে ধরে দুজনে শুয়ে ঘুমিয়ে পরলাম ।

পরেরদিন সকালে আমি বাথরুম থেকে ফ্রেশ হয়ে খেয়ে নিলাম তারপর আমি আর মেধা ওর ছেলেকে নিয়ে একটা সরকারী হাসপাতালে চলে গেলাম।

সেখানে এক মহিলা ডাক্তারের পরামর্শ নিলাম ।চেম্বারে ঢুকতেই

ডাক্তার :::::: হ্যা বলুন কি বলবেন? ????কি সমস্যা আপনাদের ??????

মেধা:::::: :না ম্যাডাম আসলে আমি প্রেগনেন্ট।

ডাক্তার : ও সেতো ভালো কথা । তা প্রবলেম টা কি ?????

মেধা ::::: না মানে আমার এই একটা ছোটো ছেলে আছে আর এই সময়ে বাচ্চাটা ভুল করে পেটে এসে গেছে ।তাই আমরা এখন বাচ্চাটা চাইনা।

ডাক্তার ::::::: ও আচ্ছা আচ্ছা । তা আপনারা কোনো প্রোটেকশন নিতেন না ??????

মেধা : না ম্যাডাম আমরা প্রোটেকশন কিছু নিতাম না কিন্তু আমি ওকে গাইড করতাম।ও সব কিছু ঠিক ঠাক মত করতো মানে আপনি বুঝতেই তো পারছেন । তবু ও ভুল করে কীভাবে বাচ্চাটা পেটে এসে গেলো আমি কিছুই বুঝতে পারছি না ।

আমি :::::::::: ম্যাডাম প্লিজ আপনি একটা কিছু ব্যাবস্থা করে দিন । আমরা খুব টেনশনে আছি ।

ডাক্তার :::::::: হুমম ঠিক আছে আমি বাচ্চাটা ওয়াশ করে বের করে দিচ্ছি কিন্তু একটু খরচা হবে।

আমি :::::::: ম্যামে খরচ নিয়ে চিন্তা করবেন না আমি দিয়ে দেবো।

ডাক্তার : বললো আচ্ছা এই বিলটা নিয়ে কাউন্টারে টাকা জমা করে রসিদটা নিয়ে আসুন আমি করে দিচ্ছি ।

আমি বিল প্রেমেন্ট করে রসিদ নিয়ে দিতেই ম্যাডাম বললো আপনি এখানে ছেলেকে নিয়ে বসুন আমি কাজটা করে আসছি বলেই মেধাকে নিয়ে ভিতরে চলে গেলো।কুড়ি মিনিট পর ম্যাডাম এসে বললো আপনার স্ত্রী আপনাকে ডাকছে।

আমি গিয়ে দখলাম মেধা পা ফাঁক করে শুয়ে আছে । আমি বললাম কিরে সব ঠিক আছে তো????

মেধা বললো ম্যাম বলছেন আমাদের তো কোনো প্রোটেকশন নেই তাই আমাকে কপার -টি লাগিয়ে নিতে বলছে। ম্যামে বলছে যে পিল খেলে শরীরে ক্ষতি হয় তাই……………………

আমি অবাক হয়ে বললাম সেটা আবার কি ???

মেধা ::::::: আরে ওটা একটা জন্ম নিয়ন্ত্রন ব্যবস্থা ।ওটা আমার জরাযু‌তে লাগিয়ে দিলে তুমি তোমার মাল যখন খুশি আমার ভেতরে ফেললে ও আর পেটে বাচ্চা আসবে না ।

আমি :::::খুশি হয়ে বললাম ওহ মেধা তাহলে তুই আগে ওটা লাগিয়ে নে আর ম্যাডামকে সবকিছু ঠিকঠাক জিজ্ঞাসা করে নিবি।

মেধা ::::::::খুশি হয়ে বললো ঠিক আছে তুমি ম্যাডামকে গিয়ে বলে দাও যে তুমি রাজি আছো । তাহলেই কাজ হয়ে যাবে ।আমি এবার উঠে চেম্বারে গিয়ে ম্যাডামকে বললাম ম্যাম আমি রাজি আছি ।ডাক্তার :::::: ঠিক আছে আপনি বসুন আমি আসছি। ।

দশ মিনিট পর ম্যামে আর মেধা দুজনেই এলো।ম্যাম আমাকে কিছু ওষুধ কিনতে বললো।আর বললো এখন এক সপ্তাহ আপনার স্ত্রীর ফুল রেস্ট । এই কটাদিন আপনারা শারীরিক মিলন করবেন না । তারপর আপনারা আগের মতো মিলন করবেন। এরপর থেকে আপনি আপনার স্পাম আপনার স্ত্রীর যোনির ভেতরে ফেলতে পারেন । এখন আর আপনার স্ত্রীর পেটে বাচ্চা আসবে না । ঠিক আছে আর আপনাদের কোনো সমস্যা হলে আমার কাছে চলে আসবেন।এখন আপনারা আসুন।

আমি আর মেধা দুজনে চলে এলাম ।মেধা একটু দুর্বল হয়ে পড়েছে । ভাবছি ওর উপর দিয়ে অনেক ধকল গেলো।আমি কিছু ওষুধ আর ফল নিয়ে নিলাম।

তারপর মেধাকে আমি ডাক্তারের পরামর্শ মতোএক সপ্তাহ সেবা করলাম।

তারপর দুজনে মিলে আবার আগের মত চরম চোদাচুদি করতে লাগলাম ।উফফফফফফ মেধা আমাকে চুষে কামড়ে একেকার করে দিলো।শেষে আমি মাল মেধার ভেতরে ফেলে দিলাম।

এইভাবে ভালোই চলছিলো কিন্তুএর মধ্যেই হঠাত করে মেধার স্বামী মারা গেলো।কিছুদিন মেধা শোকে কাটানোর পর আমরা স্বামী স্ত্রীর মতো বিনা কোনো বাধায় চোদাচুদি শুরু করলাম ।

শুরু হলো আমাদের নতুন জীবন ।এখন ও মেধা রোজ আমার চোদন খাচ্ছে ।আমার গরম গরম বীর্য মেধা ওর গুদের গভীরে নিয়ে দিন দিন ওর চেহারাটা দেখতে আরো রসালো হয়ে উঠছে ।মাই পাছা ভারী হয়ে রুপ যৌবন যেন ফেটে পরছে।। পেটে হালক চর্বি জমে মেধাকে দেখতে আরো সুন্দরী হয়ে উঠলো।

এখনো মেধা আমার চোদন না খেয়ে এক রাত্রিও ঘুমোয় না ।আমরা এখন খুব সুখে শান্তিতে আছি।

সমাপ্ত

Leave a Comment