বেশ্যা মায়ের গুদ চুদাই – Bangla Choti Kahini

বন্ধুরা, আমি আপনাদের সাথে রান্ডি মা কি চুদ চুদাই আমার প্রথম অভিজ্ঞতা শেয়ার করছি। আমার নাম রোহিত এবং আমার বয়স 23 বছর এবং আমি ভোপালে থাকি।

আমার পরিবারে, আমার মা, বাবা এবং এক বোন আছে, বাবার ব্যবসা আছে, তাই তিনি শহরের বাইরে বেশি থাকেন। আমার মায়ের নাম শিবানী এবং ফিগার সাইজ 36-30-36। আর রং ফর্সা। মায়ের বয়স 37 বছর। এই ঘটনাটি ঘটেছিল যখন আমি 11 তম শ্রেণীতে পড়ি। বাড়িতে শুধু আমি, মা আর দিদি থাকতাম।

আমি পর্ন এবং সেক্স খুব পছন্দ করতাম। মা সুন ভাই বেহেনের গল্প অনেক পড়তেন, তাই আমি নোংরা চোখে আমার বোন আর মাকে দেখতে লাগলাম। এবং তার নাম মুঠো করতেন। আমার লিঙ্গের আকার 8 ইঞ্চি লম্বা এবং 3.5 ইঞ্চি পুরু।

আমার বাবা কাজের কারণে আমার আম্মুকে তেমন যৌন আনন্দ দিতে পারেনি। আর আমি তো আগেই বলেছি আমার মায়ের মূর্তি, যে খুব পছন্দের কাম; আমার মা ছাড়া আমাদের এলাকায় এমন ফিগার আর কারো ছিল না। সব পুরুষ আমার মায়ের দিকে নোংরা চোখে তাকাতো।

একবার মা বাজার থেকে বাড়ি যাচ্ছিলেন, আমিও পেছন থেকে আসছিলাম। পথে, তিন থেকে চারজনের একটি দল আমার মায়ের পাছা দেখছিল এবং একজন এমনকি বাঁড়াতে হাত দিল। যখনই আমার মা সরে যায়, সে তার সেক্সি ক্লিভেজ দেখিয়ে চলে যায়। আমি যখন ঐ পুরুষদের দলের পাশ দিয়ে যাচ্ছিলাম, তাদের একজন বললো, দিদি, আমি যদি এই বেশ্যার গুদ এক রাতের জন্য পাই তাহলে আমি তার সব ইচ্ছা পূরণ করব।

আমার মা শিবানী ইতিমধ্যে অনেক বাঁড়া নিয়েছে। এবার আসি গল্পে কিভাবে আমি শিবানীর গুদ চুদেছিলাম।

আমি যখন মায়ের দিকে নোংরা চোখে তাকাতে লাগলাম, তখন মা রাতে তার প্যান্টি ব্রা খুলে শুধু নাইটি ঘুমায়। তাই মায়ের ব্রা প্যান্টির গন্ধ পেয়ে বা পরার পর সে তাতে মুঠি করত। প্রতিদিন আমি ওর ব্রা আর প্যান্টি আমার বীর্য দিয়ে নোংরা করে রাখতাম।

আগে মা স্নান করতে যেতেন, তারপর ব্রা এবং পেটিকোট নিয়ে যেতেন এবং সেগুলি পরে বাথরুম থেকে বেরিয়ে আসতেন। সে আমার ঘরে শাড়ি আর ব্লাউজ পরত। তখন আমি আমার রুমে বসে তাকে দেখতাম। আমি এক চোখে ওর দিকে তাকিয়ে থাকতাম আর ওর ভোদা দেখার চেষ্টা করতে থাকতাম।

কিন্তু গত কয়েকদিন ধরে আম্মু শুধু পেটিকোট পরে গোসল করতে যেত এবং ভোদার উপর পেটিকোট পরত, যার মধ্যে থেকে মায়ের শরীরের অর্ধেক নগ্ন দেখা যেত। আমার বাঁড়া প্যান্টের মধ্যে আঁটসাঁট হয়ে যেত তারপর মা আমার রুমে আসার পর ফুল ড্রেস পরে আর আমি দেখতাম। এভাবে চলল অনেক দিন। আর আমি মাকে দেখে আমার বাঁড়া শক্ত করতে থাকলাম।

হিন্দি সেক্স স্টোরি: মা কো নাঙ্গি কার পেলে কার পানি নিকাল দিয়াকিন্তু কিছু করার সাহস পেলাম না। তখন দিদি কোটায় গিয়েছিলেন পড়ালেখা করতে, তাই বাড়িতে শুধু মা আর আমি থাকতাম। একদিন আমিও ভাবলাম ব্যাপারটা এগিয়ে নিয়ে যেতে, তাই একদিন মা যখন গোসল করতে গেল তখন আমার বিছানায় ব্রাটা রেখে যাচ্ছিল যেটা সে আজ পরতে যাচ্ছে।

আমি ওর ব্রা এর স্ট্রীপের হুকটা শক্ত করে দিলাম যাতে এটা অনুভূত না হয় এবং আমার গায়ে লাগানোর জন্য, গোসলের পর যখন মোমটা বের হল, তখন খুব হট আর সেক্সি লাগছিল, আমার মনে হল আমার ফুফুকে মারতে মারতে লাগলাম। কিন্তু চোদো কিন্তু কিভাবে নিজেকে কন্ট্রোল করলাম।

মা যখন পরা ব্রাটা হুক করা শুরু করলো, তখন হুক করছিল না, আমি আশ্চর্যজনক সবকিছু দেখছিলাম। তাই মা বলল, রোহিত, আমাকে হুক কর। আমি উঠে গিয়ে মায়ের পিঠে স্পর্শ করার সাথে সাথেই আমি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়লাম এবং আমার লিঙ্গ খাড়া হয়ে গেল।

আমি মায়ের পিঠে হাত রেখে হুক দিলাম, আমার ঘরে কি একটা বড় আয়না নেই, তাই মা সবসময় সামনে একটা ড্রেস পরে, তাই সামনেটা পরিষ্কার দেখতে পাচ্ছিলাম। কিন্তু আমি তখনও তার কাছে যাওয়ার সাহস পাইনি।

এর পরে, মা তার ব্রা হুক আমাদের সাথে সংযুক্ত করা শুরু করে, হয়তো মাও আমাদের দ্বারা চোদাতে চেয়েছিলেন, কিন্তু তিনি সরাসরি কথা বলতে সক্ষম হননি। একদিন রাতে লাইটের সামান্য সমস্যা ছিল এবং ইনভার্টার থেকে শুধু মায়ের ঘরের ফ্যান চলছিল, তাই মা বললেন রোহিত, তার সাথে ঘুমাও। কিছুক্ষন অপেক্ষা করার পর আমি মায়ের রুমে গিয়ে বিছানায় শুয়ে পড়লাম।

মা একটা সেক্সি নাইটি পরে এলো, তাকে কেমন লাগছে? সেজন্য ভাবলাম যে আজ আমার ফুফুর গুদ দেখেই থাকব। সেই রাতে মোমের ঘুমের অপেক্ষায় ছিল। রাত ১২টার দিকে আমারও একটু ঘুম হলো। কিন্তু আমি যখন জেগে উঠলাম, আমি মায়ের কোলে ঘুমিয়ে ছিলাম।

আমার একটা পা মোমের দুই পায়ের মাঝখানে আর আমার এক হাত মায়ের পিঠে আর মায়ের এক হাত আমার পিঠে তখনই খেয়াল করলাম নাইটি অর্ধেক উঠে গেছে আর একটু উঠার পর। , মোমের গুদ দেখা যেত। আমি পিঠ ঘুরিয়ে আস্তে আস্তে মোমের পাছায় হাত ঘষতে লাগলাম। তারপর নাইটিকে উপরে তুলতে লাগলো। আস্তে আস্তে উপরে উঠতে থাকে।

তারপর বুঝতে পারলাম যে মায়ের পাছা উলঙ্গ হয়ে গেছে। আমি ওর পাছায় হাত চালাতে লাগলাম আর ওর পাছার গর্তে আমার আঙ্গুল ঢুকাতে লাগলাম। কিন্তু এখন পর্যন্ত আমার মোমের গুদ দেখতে পারিনি।

আরেকটু তোলার দরকার ছিল, কিন্তু নাইটিটা কোথাও চাপা পড়ে যাওয়ায় আর উঠতে পারছে না। তখনই মোমটা কেঁপে উঠলো আর আমি ওর বাহু থেকে মুক্ত হলাম। আমি কিছুক্ষন এভাবেই থাকলাম আর অন্যদিকে ঘুমের ভান করতে লাগলাম। কিছুক্ষণ পর মা আবার ঘুমিয়ে পড়ল, তারপর আমি ঘুরে দেখলাম যে নাইটি এখনও আগের মতোই আছে কিন্তু এখন সে আরামে ভোদার উপরে উঠতে পারে।

আমি এটা দেখে খুব খুশি হলাম এবং তারপর আমি সাথে সাথে আমার মায়ের নাইটি তার ভোদা পর্যন্ত তুলে দিলাম এবং তখনই আমি আমার মায়ের গুদ দেখলাম, কি পরিষ্কার শেভ করা গুদ, দেখতে যেন কুমারী মেয়ের গুদ। আমার বাঁড়া সম্পূর্ণ খাড়া ছিল. আমি আস্তে আস্তে মায়ের গুদে হাত ঘষতে লাগলাম। মোমের গুদটাও পুরো ভিজে গেছে।

তারপর নিজেকে কন্ট্রোল করতে না পেরে ওকে চুমু খাওয়ার চেষ্টা শুরু করলাম। তারপর যখন আস্তে আস্তে গুদে চুমু খেলাম, তখন মোমটাও কান্নায় ভরে গেল, বুঝলাম মা জেগে আছে আর উপভোগ করছে। আমি ভাবলাম আজ এই বেশ্যাকে কোন অবস্থাতেই ছেড়ে দেব না আর ওর গুদ চাটতে লাগলাম। সেও কিছুক্ষণ পর উঠে এসে জিজ্ঞেস করলো কি করছো রোহিত? আমি বললাম, গিমিক করো না, তুমিও মজা করছো, আমি জানি।

সে বলল হ্যাঁ রোহিত আমি তোমাকে চুদতে চেয়েছিলাম এবং বলেছিল যে আমি জানতাম যে তুমি আমার প্যান্টিতে মুঠি রাখতে তারপর থেকে আমি তোমাকে চুমু খেতে চাই। তারপর আমি বললাম কুত্তা এখন শুয়ে পড় এবং আমি তার ভোদা চুষতে শুরু করলাম এবং সে এখন খুব জোরে আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ উম্মম্ম আহহহহহ আহহহহহহহহহ আহহহহ আম্মুমম।

সে আমার মাথা ধরে ছিল এবং তার ভোদা টিপছিল এবং আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ মমমম উগ্গগ হ্যাঁ অগ্গগ ommmmm ওহহ অইয়্যি দয়া করে আমাকে চোদো এই আমাকে আরও উত্তেজিত করে তুলছিল।

এভাবেই 15 মিনিট ধরে শিবানীর গুদ চুষতে থাকল আর ততক্ষণে মোম দুবার জল ছেড়ে দিল। এর পরে সে আমার সমস্ত জামাকাপড় খুলে ফেলল এবং আমার বাঁড়া তার হাতে নিয়ে তার নাইটিকে চাটতে এবং চুমু খেতে শুরু করে এবং তারপর সে আমার বাঁড়া চুষতে শুরু করে যা ইতিমধ্যে খাড়া ছিল।

আমার বাঁড়া দেখে সে বলল, এই বাঁড়া দিয়ে চোদাতে তোমার অনেক ওজন হয়েছে। আমি বললাম এটা চুষে দাও দিদি, এখন এই বাঁড়াটা তোমার.. শিবানী বলল, আমি আজ পর্যন্ত এমন বাঁড়া দিয়ে চোদাইনি। আজ মজা হবে। আমি বললাম দিদি বেশ্যা আমার বাঁড়া চুষো। She started sucking my cock ahh ohhhhh ohhhhhh ohhhhhhhhhhh ohhhhh ummm s ahh ohhhhh and I was pressing her boobs ahh oh hahah ohh yesss ahh hohh hahah ummm ahh hyssss.

সে প্রায় 10 মিনিট ধরে আমার বাঁড়া চুষতে থাকে, সেও গভীর গলায়। আমিও হাহাকার করছিলাম। সে বলল মাদার ফাকার বেশ্যা, মায়ের গুদ ফাক করে ছিঁড়ে ফেল। আর সহ্য হয় না। আমি এই কথা শুনে উত্তেজিত হয়ে বললাম যে না, এখন না, আমি তোমাকে নির্যাতন করে চুদবো। এবং তারপর আমি তার boobs চুষা এবং স্তনের বোঁটা টিপতে শুরু. আমি তার boobs ঘষা ছিল.

হিন্দি সেক্স স্টোরি: লকডাউনে বৃষ্টিতে মাকে চুদেছিআর এক হাত দিয়ে গুদে ফিঙ্গারিং করা হচ্ছিলো আর মসৃণভাবে স্মুচ হচ্ছিলো। সে দীর্ঘশ্বাস ফেলে বলেছিল রোহিত রান্ডি মা কি চুদাই কি চুদাই কি চুদাই কো তাদ কর। আমি তার জল চেটে তারপর তার গুদে বাঁড়া ঘষা শুরু.

সে ক্রমাগত কাঁদছিল। তারপর আমি ওর গুদে আমার বাড়াটা আরেকটু ঢুকিয়ে দিলাম আর সে জোরে বললো, মাদারফাকার, আজ তোমার বেশ্যা মায়ের গুদ ছিঁড়ে দাও। এই কথা শুনে আমি একটা বড় ধাক্কা দিলাম আর পুরো বাড়াটা বেশ্যা মায়ের গুদে ঢুকিয়ে দিলাম। তিনি চিৎকার করে বললেন যে আমি আবার ধাক্কা দিতে শুরু করলাম, সে জোরে দীর্ঘশ্বাস ফেলছিল।

প্রায় ১০ মিনিট আমি পিছিয়ে যাচ্ছিলাম। তিনিও সম্পূর্ণ নীরবতা পালন করছিলেন। কিছুক্ষন পর বাঁড়াটা বের করে চুষে তারপর ৬৯ পজিশনে এল। আমি বেশ্যার গুদ চুষলাম।

এর পরে সে আমার বাঁড়ার উপর বসল এবং উপরে এবং নীচে সরানো শুরু করল। ওকে পূর্ণ সমর্থন দিয়ে আমিও আবার ধাক্কা দিতে লাগলাম। সে আমাকে চোদা চুদি করতে যাচ্ছিল এবং খুব সুখে লাফিয়ে উঠছিল।

সেজন্য আমি বললাম, কুত্তা কুত্তা হয়ে যাও, সে কুত্তা হয়ে বললো কুকুর, এই কুত্তা এখন শুধু তোমার। আর আমি তার পাছায় আমার বাঁড়া ঢুকিয়ে দিলাম।

সে চিৎকার করে বলেছে কুকুর আহহ এফএইচএইচ এফএইচএইচহোফফ আমাকে আহহ ওহ হ্যাঁ এফকে আমাকে। সে হাহাকার করতে লাগল। প্রায় 10 মিনিট ধরে আমি তাকে ধাক্কা দিতে যাচ্ছিলাম। তারপর মা বাঁড়া বের করে চুষতে লাগলো আর আমি আবার ওর মুখে পড়লাম, আর সে সব জল খেয়ে নিল। আর বাঁড়া চুষে পরিষ্কার করে দিল।

এইভাবে, সেই রাতে আমরা শিবানীকে আমাদের উপপত্নী বানিয়ে তার গুদ এবং পাছা দুটোই মারলাম এবং তারপরে আমরা সেইভাবে ঘুমিয়ে পড়লাম। খুব মজা লাগলো যখন সকালে ঘুম থেকে উঠলাম, তখন ১১টা বেজে গেছে এবং আমরা আবার একসাথে গোসল করলাম।

এবং তারপরে সেদিন আমরা দুজনেই কেবল নোংরা কথা বলেছিলাম এবং উলঙ্গ হয়ে ঘোরাফেরা করেছি এবং এমন সব কাজ করেছি। মা বললো ছেলে, আজ থেকে আমি তোমার বেশ্যা। তুমি যা বলবে তাই করব। ছেলে, তুমি গতকাল খুব ভালো চোদা খেয়েছ। তারপর থেকে অনেকবার মোমকে চুদেছি।

পরের গল্পে বলব কিভাবে আমি আমার পতিতার সাহায্যে আমার মামাতো বোনের মোহর ভেঙ্গেছিলাম।

Post Views: 7

Tags: বেশ্যা মায়ের গুদ চুদাই Choti Golpo, বেশ্যা মায়ের গুদ চুদাই Story, বেশ্যা মায়ের গুদ চুদাই Bangla Choti Kahini, বেশ্যা মায়ের গুদ চুদাই Sex Golpo, বেশ্যা মায়ের গুদ চুদাই চোদন কাহিনী, বেশ্যা মায়ের গুদ চুদাই বাংলা চটি গল্প, বেশ্যা মায়ের গুদ চুদাই Chodachudir golpo, বেশ্যা মায়ের গুদ চুদাই Bengali Sex Stories, বেশ্যা মায়ের গুদ চুদাই sex photos images video clips.

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment