বিধবা মায়ের নাগর ছেলে – মা-ছেলের চুদার গল্প

পূর্ব ও বর্তমানকালের কথা, প্যাঁ পোঁ প্যাঁ পোঁ প্রচণ্ড শব্দের মাঝে দুই যমজ মেয়েকে দুই হাতে ধরে হনহন করে হেঁটে গাড়ির খোঁজ করছেন মিসেস তারিন নাজিন নাজু। যমজ কন্যাদ্বয়ের বয়স ৫ এবং তারা অতিমাত্রায় চঞ্চল, মায়ের ধরে থাকার নাম নেই যে যেভাবে পারে দৌড় দেয়ার তালে আছে।

খুঁজতে খুঁজতে নিজেদের ১০০ টয়োটা করলাটা পেয়ে গেলো নাজু। ড্রাইভিং সিটে বসে অস্থির হয়ে হর্ন দিচ্ছে নাজুর বড় ছেলে নাফি। বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে পড়া নাফিকে জোর করে টেনে এনেছেন নাজু, ঈদের আগে ব্যাস্ত মার্কেটের সামনে গাড়ি রাখা আর চালানো যে কি যন্ত্রণা নাফির চেয়ে ভালো এই মুহূর্তে কে জানবে।

মা আর ছোট দুই বোনকে উঠিয়েই হুশ করে টান মারল নাফি। মিনিট ৩৫ এর মাথায় পৌঁছে গেলো গুলশান ১ এ ওদের বাসায়ে। লিফটে করে একগাদা কাপড় চোপড়ের ব্যাগ নিয়ে ৭ তলা পর্যন্ত উঠে চাবি দিয়ে ফ্ল্যাটের দরোজা খুললেন, সাথে সাথেই গুলির মত যমজ দুই নিরা-নিশা বাসার ভেতর তাণ্ডব করতে করতে ধুঁকে গেলো।

ঘামে ভিজে জব জব করছেন নাজু, সালওয়ার কামিজ যেন গাইয়ে লেপটে আছে। দুই হাতে সদ্য শপিং করা ব্যাগ নিয়ে বাসায় ঢোকার জন্য পা বাড়িয়েছেন, নিজের স্ফীত কোমরে আলতো হাতের চাপ অনুভব করলেন।

চোখ পাকিয়ে নাফির দিকে তাকালেন, নাফি একটা বোকা বোকা হাসি দিলো। স্যাটিনের কামিজ পড়া ৫ ফুট ৪ এর নাজুর ৩৭ বছরের তন্বী বিধবা শরীরটা যে বড় টানে ১৯ এর নাফিকে। আম্মু বেশ রিযার্ভড কিন্তু তারপরও গত ১ বছর ধরে কি যানি একটা আছে ওদের মাঝে। নিরা-নিশার জন্মের ৩ মাসের মাথায় নাফির বাবা স্ত্রী-সন্তানদের ছেড়ে ঘর বেধেছেন পৃথিবীর অন্য কোন প্রান্তে, নাজুর নিঃসঙ্গ জীবনে বাচ্চাকাচ্চা ছাড়া আর কে ই বা আছে। পরিবারের অমতে বিয়ে করা নাজু কে পরিত্যাগ করেছিলো তার বাবার বাড়ি আগেই, শ্বশুরবাড়ির সবাই তাকে অপয়া হিসেবেই ধরে নিতেন।

তাই নিরা-নিশার জ্ঞ্যান হওয়ার পর থেকে নাফিকেই বাবা বলে চিনিয়েছেন নাজু। কষ্টকর ছিল বয়ঃসন্ধির নাফির জন্য ব্যাপার টা মেনে নেয়ার কিন্তু প্রতিবাদের আগেই নাজুর দেয়া অমৃতশুধা পান করে নাফি যেন আম্মুর কেনা গোলাম হয়ে গিয়েছে। তারপরও অনেকক্ষণ থেকে মায়ের পাছার ঝলকানি দেখে ওর ৬ ইঞ্চির বাঁড়াকে ঠিক রাখা কঠিন হয়ে যাচ্ছিলো।

এদিকে গত ৭ দিন ধরে চলছে মা-ছেলের ঝগড়া, নাজু ঘুমচ্ছেন নিরা-নিশার সাথে। রাতের বেলা ছটফট করে নাফি, ইচ্ছে করে নারিসঙ্গ পেতে, মায়ের কামুক শরীরটাকে চটকাতে ইচ্ছা করে। বছরখানিক ধরে ওদের মাঝের শারীরিক সম্পর্কটা চালু করেছেন নাজু, তবে মায়ের অমতে কখনই মা কে চোদার অভিলাষ পোষণ করেনি নাফি। খুব বাধ্য ছেলে, চুপচাপ নাফিকে বিছানায় একরকম এলিয়ে খেলিয়েই নিজের শরিরসুধা পান করান নাজু, রাগমোচন করেন। তাই হঠাত পাছায় ছেলের হাত বিনা নোটিশে পড়াতে ছেলের দিকে একরকম অগ্নিদৃষ্টিতেই তাকালেন নাজু।

পরক্ষণেই মনে হল, আহা দুঃখের দিনের সন্তান তার নাফি, ক্যান স্বামীর থেকে পাওয়া কষ্ট নিজের নাগর ছেলেকে দিচ্ছেন। আজ রাতে পুষিয়ে দেবেন ঠিক করলেন, কয়দিন ধরে বেজায় রস ও কাটছে, পুরুষালি আদর পাওয়ার জন্য ছেলের কাছে শুতে ইচ্ছে করছে। নাফির সাথে আজ আবার শরীরে শরীর মেলাবেন ঠিক করলেন, কিন্তু নাফিকে কোনোরকম হিন্টস দেবেন না। গটগট করে ব্যাগ নিয়ে মাস্টার বেডরুমের থুক্কু নাজু-নাফির রুমে ধুঁকে গেলেন নাজু। কড়া একটা শাওয়ার নিতে হবে, পার্লারেও জেতে হবে, আজকে ওয়াক্সিং করাবেন।

ফ্যাল ফ্যাল করে চেয়ে থাকলো নাফি, মা কে এখনো বুঝতে পাড়ে না ছেলেটা। এই বয়সে উত্তাল বন্ধুবান্ধব থাকবে, থাকতে পারে ১-২ টা ক্লোজ মেয়ে ফ্রেন্ড, কিন্তু নাফির সোজা সাপটা জীবন যেনও ওর ১৫ বছর বয়স থেকেই পরিবর্তিত যখন এক বিষণ্ণ সন্ধ্যায়ে নাজু তাকে ঘরে ডেকে বললেন, আমি চাই না তোমার কুকুর বাবাকে চিনুক নিরা-নিশা। আর আমার কোন পুরুষে বিশ্বাসও নেই। আমি চাই ওরা তোমাকে বাবা হিসেবে চিনুক, এ বিষয়ে কোন উচ্চবাচ্য আমি চাচ্ছি না। আর এখন থেকে তুমি আমার সাথেই ঘুমোবে, তোমার রুম এখন থেকে নিরা-নিশার রুম। নাফিকে কথা বলার সুযোগ না দিয়ে পরদিন থেকেই বাবার দায়িত্ব ঘাড়ে চাপিয়ে দিয়েছেন নাজু।

মায়ের সাথে দেনা পাওনার হিসাব চুকানোর কথা ভাবতে ভাবতেই বছর তিনেক পরে নাফির ইন্টারমেডিয়েটের রেজাল্টের পর এক শীতের রাতে নাজুকে নিজের শরীরের উপর আবিষ্কার করলো নাফি। ঠিক একটা বাঘ যেভাবে হরিণকে খায় ঠিক সেভাবেই কচি নাফিকে ছিঁড়ে খুঁড়ে সারা রাত জাগিয়ে কৌমার্য নিজের করে নিয়েছিলো মা নাজু। নিজের ফর্শা চওড়া কোমরের ঠাপে জানালার গ্রিল ধরে চোখ মুদে ঠাপিয়ে যাচ্ছিলেন যোনির গভীরে তির তির করে কাঁপতে থাকা আচোদা ধনটিকে, নাফির মাথায় কামের আগুন দাউ দাউ করে জ্বলছিল।

ঠিক সেই রাত থেকেই ও শরীরী হিসেবেও নাজুর স্বামীর জায়গা পাকাপাকি করে ফেললো। তারপর এক বছরে কতবারই না মায়ের গভীরে রস ছেড়েছে নাফি, মায়ের মহিলা শরীরের উপর নিজের ভার চাপিয়ে গলগল করে ঢেলেছে গরম পানির ধারা, কনডমের ব্যাবহার কি জানে না নাফি, নাজু কখনই সিখায়নি। পিল খেয়ে গলচে টাইপের মটু হয়েছে কিছুটা, তাতে যেনও রূপের বাহার খুলেছে নাজুর আরও। নাফির জীবনে এক নারীই, মা-বউ(হয়তবা)-যৌনসঙ্গি মিসেস তারিন নাজিন নাজু।

সারাদিন সাত পাঁচ ভেবে ছুটির দিনের বিকেল কাটিয়ে ঘুমিয়ে পড়েছিলো নাফি। মায়ের তীক্ষ্ণ মেয়েলী ডাকে ঘুম ভাঙল ওর তখন ঘড়ির কাটা রাত ৯টা ছাড়িয়েছে।

” এই শুনছো, ভাত বেড়েছি খেতে আসো, নিরা-নিশা কোথায় গেলি তোরা?”

তৃষিতের তৃষ্ণা মেটানো

জানালা দিয়ে একফালি চাঁদ, দুঃখী চাঁদ কি? নাফি একমনে ছেয়ে থাকে চাঁদের দিকে। আচ্ছা ও কি নিঃসঙ্গ একটা মানুষ। নাফি ভাবে, সামাজিক যোগাযোগ মাধ্যমে নাফি ভালোই একটিভ কিন্তু ব্যাক্তি জীবনে হাতে গোনা কয়জন বন্ধু ওর জীবনের রুড় প্রগাড় সত্য সম্পর্কে অবগত। ভাবুক নাফি ভাবে, ভাবতেই থাকে, ভাবনার মাঝে ওর মনের ক্যানভাসে খেলা করে জীবনের একমাত্র নারী সত্তা, নাজু, ওর মা, ওর আডাল্ট জীবনের রহস্যময় চরিত্র। নাজুর কথা ভাবতে ভাবতে নাফির কচি নুনু খাড়াতে থাকে, পৌরুষ চেতনা বশ করে নিতে থাকে চিরাচরিত নাফির ভাবুক লাজুক মন টা কে।

আচ্ছা, নাজু কি অনেক সেক্সি? ও নাজু কে নিয়ে ভাবে ক্যান? নাজু তো ওর আম্মু। আচ্ছা আম্মুর সাথে ওর শারীরিক সম্পর্ক কেন? নাজু নাজু নাজু, ওর আম্মুর শরীরটা নাফির মাথার ভেতরে ঘুরতে থাকে। নাফি কল্পনা করতে থাকে, খাটের বরাবর বাথরুমের দরোজাটা খুলে বেরিয়ে এলো নাজু, পরনে শুধু একটা সাদা টাওয়েল। হাঁটুর অনেক খানি উপরে কিন্তু ক্লিভেজের ঠিক স্ফীত অংশ থেকে আটকানো। ছোট্ট পা ফেলে ফেলে ঘাড় পর্যন্ত স্ত্রেইট চুল এলিয়ে নাজু যেন ঘুরে বেড়াতে থাকলো ঘরের ভেতরে। নাফির দিকে একটা কামুকী হাসি দিলো কি?

ঘরের ঠিক মাঝখানে এসে একটানে বড় তোয়ালেটা গা থেকে টেনে খুলে নিলো নাজু, নাফির আম্মু। ইসশ কি আগুনের মত কোমল পেলব ফর্শা দেহটা নাজুর। ভরপুর যৌবন উপচেউপচে পড়ছে, নাফি কোথা থেকে শুরু করবে। খাঁড়া টিকলো নাক নাজুর, তার নিচে পাতলা বাদামি টানা ঠোঁট, নাকের উপর একটা নথ পরা সবসময়, কি অপরূপ সেক্সি, গাইয়ের রঙটা অদ্ভুত বাদামের মত ফর্শা, এক চিমটি লোমের দেখা পায় নি আজ পর্যন্ত নাফি, ওর আম্মুর শরীরের ভাজে ভাঁজে। চিকন লম্বা একটা মুখ, কানের কাছে ভেজা চুল, টপটপিয়ে পানি পড়ছে, হঠাত উলটো ঘুরে গেলো নাজু, নাফির দিকে ফিরে একটা চিকন হাসি দিলো।

পিঠটা যেন মসৃণ মাখনের মত একটা জমিন, এত নিখুঁত কি করে, সরু লম্বাটে দুই হাতে দোরে আছে নাজু নিজের পীনোন্নত স্তঞ্জুগল, তিন সন্তানের জন্ম আর তাদের স্তন্যদানে স্ফীত, উন্নত, যেন মাথা উঁচু করে অভিকর্ষজ টানকে উপেক্ষা করে সকল অসঙ্গতিকে ব্যাঙ্গ করে ব্রা এর বন্ধনী খুলে মুক্ত বাতাসের আস্বাদ নিচ্ছে।

পিঠ বেয়ে চোখ নামিয়ে নিয়ে আসে তরুণ নাফি, সরু কোমর আম্মুর, উফ যতবারই হাত দিয়ে ধরেছে ততবারই কোমরের ২-৩টে ভাঁজে নরম চর্বি আর ভাঁজে ভাঁজে ঘাম, যেন নাফির হাত দিয়ে কারেন্ট শক সারা শরীরে ছড়িয়ে দিয়েছে। বাঙ্গালি নারীর ভরাট শরীরে সরু কোমরের পরেই আছে নাজুর ছড়ানো পাছা।

একটি অনাবিষ্কৃত উপত্যকা, অথবা সু উচ্চ পর্বতযুগল যা ই বলি না ক্যান, নাফির বিচরণ শুধু মাত্র হাতের সুখ, চোদার তালে তালে নিচে থাকা নাজুর পাছার নরম মাংস খামচে ইজাকুলেশন অথবা, আম্মুর কাছে রাইড খেতে খেতে আষ্ঠেপ্রিষ্ঠে জড়িয়ে ধরা তাল তাল মাংসের তিলোত্তমা অহংকারী পাছাটিকে। লুকিয়ে দেখা থ্রি-এক্সে পাছার কামকেলি দেখেছে নাফি, ইচ্ছে করে খুব মায়ের ঈষৎ বাদামী পাছার গভীর লম্বাটে খাঁজের চেরায় কি আছে দেখবার, নাক ডুবিয়ে গন্ধ নেবার, একবার স্বাদ নেবার।

কি আছে লুকিয়ে, কি গুপ্তধন লুকিয়ে রেখেছে আম্মু যা দিতে চায় না ওকে, নাফি সব বিলিয়ে দিয়েছে আম্মুকে, বিনিময়ে ইনিয়ে বিনিয়ে একবার চেয়েছিল পোঁদের গর্তে ধন দেবে বলে। মেজাজি নাজু উত্তাল চোদনের মাঝেই ঠাশ করে চড় কষীয়েছিল ১৮ বছরের যুবক নাফিকে।

হিসিয়ে উঠে দাঁতে দাঁত ঘষে বলেছিল হারামজাদা আর একবার যদি মুখে একবার শুনি ওসব কথা তাহলে শুনে রাখো যা এখন পাচ্ছো তাও পাবে না। নেমে পড় আমার উপর থেকে, এখুনি নামো, নাহলে চুলের মুঠি ধরে মারতে মারতে ১২টা বাজিয়ে দেব। অগত্যা চোদন অসম্পূর্ণ রেখে ঠাটানো ধন নিয়ে কাঁপতে কাঁপতে ভয়ে দেয়ালের দিকে মুখ ঘুরিয়ে শুয়ে রাত কাটিয়েছিল নাফি। স্বপ্নের মাঝেই স্বপ্ন দোষে এসেছিলো ওর আম্মু, দেখেছিলো পড়ার টেবিলের সাথে চেপে ধরে ঠাস ঠাস করে মায়ের পোঁদে চড় মারতে মারতে রামচোদন দিয়ে পুটকি ফাটাচ্ছে আম্মুর। গলগলিয়ে মালের ফোয়ারা ছুটিয়ে বিছানা ভাসিয়ে দিয়েছিলো নাফি। ঘুমের ঘোরে ও জানতো না ভোরের লালিমার সাথে নাজুর চিকন লম্বা আঙ্গুলের ছোঁয়ায় অভিজ্ঞ খেঁচায় মাল নিঃসরণ করে দিয়েছিলো ওর প্রাণপ্রিয় আম্মু।

কল্পনায় বিচরণ করে নাফি, বিছানার দিকে এক পা এক পা করে এগিয়ে আসে ওর কামনার খেলার সঙ্গী নাজু। সরু কোমরের নিচে একটা গভীর নাভি, নাফির খুব প্রিয়। নাজুও খুব পছন্দ করে নাফির চোষা, নিজের গভীর নাভতে। অদ্ভুত এক গন্ধ ছড়ায় মায়ের নাভি, নাফি চেটে চেটে ময়লা ঘাম খেয়ে পরিষ্কার করে দিতে ভোলে না, পেটের নরম চামড়া ধরে থাই দুটো নিজের কাঁধে তুলে নিয়ে আম্মুকে নাভিচোষা দিতে।

নাজুর থাই দুটো গোলচে, নির্লোম হাঁটুর কাছে খানিকটা কালচে, নিয়মিত হাঁটার কারণে মাস্ল গুলো জায়গামত বিভাজিত, তবে নাফির আম্মুর আসল নারীত্ব যেই ভাঁজের মাঝে লুকিয়ে রাখা, গভীর কুঁচকির খাঁজের সাথে মিশে যাওয়া পেটের পরে গুদের ঈষৎ কালচে পাপড়ির মাঝে হাল্কা লোমের রেখার গোলাপি পুরষ্ঠু গুদ রানি। স্বমহিমায় উজ্জ্বল কাম যাতনা মেটাতে সক্ষম যেকোনো বয়সী পুরুষের এমনকি গত বছরখানিক ধরে যা মিটিয়ে যাচ্ছে নিজের পেটের ছেলের কামতৃষ্ণা। তৃষিত নাফির পুংদণ্ডের সাদা কাম নিজের জরায়ুর মুখে নিয়ে ছেলেকে অপার সুখের ভালায় ভাসিয়ে নিজের যৌবনজ্বালা মিটিয়ে যাচ্ছেন সিদ্ধহস্তে কামুকী নারী মিসেস নাজু।

এলোমেলো ভাবনায় প্রচণ্ড রকমের খাঁড়া ধনটা নিয়ে একেলা ডাবল খাটে ছটফট করে নাফি। ও শুনতে পায়না নিরা-নিশার ঘরের দরোজা বন্ধের শব্, ও জানতে পারে না আজকে এই শুক্রবারের রাতে রতিমিলনের আহবান নিয়ে পাতলা স্যাটিনের লো-কাট নাইটি পরা নাজু, ওর আর নিরা-নিশার আম্মু ওকে নিয়ে যৌন সুখের সাগরে পাড়ি দিতে আসছে, নিরা-নিশার পার্থিব আব্বুকে শরীর দিয়ে ভালবাসতে

তৃষিতের তৃষ্ণা মেটাতে…………

ভেজা ভেজা রাত

ঘুমটা গভীর নাফির, অল্প নড়াচড়ায় বুঝতে পারে না, ঘুম ভাঙ্গেও না, এমনিতেই ছিল ক্লান্ত, রূপসী নাজুর কথা ভাবতে ভাবতে ধন ঠাটিয়েই শুয়ে পড়েছে। আচমকাই ঘুম ভেঙ্গে গেলো নাফির।

২-১ সেকেন্ড সময় লাগলো ওর বুঝতে কোথায়, কিভাবে আছে ও। বুকের উপর চাপ, আম্মু সওয়ার হয়েছে ওর উপর। নাজুর পরনে লেসের ব্রা আর জি-স্ট্রিং প্যানটি, ডিমলাইটের হাল্কা নীল আলোয় নাফি বুঝতে পারলো। ওর হাল্কা লোমশ আর চর্বিহীন পেটে মোটা ঠোঁট দিয়ে চকাশ চকাশ করে চুমু খেয়ে যাচ্ছে ৩৭ এর ভরাট নারী, ওর আম্মু কিংবা বৌ নাজু। পরনের হাফপ্যান্ট বরাবরের মতই নাজুর দক্ষ হাতে বিছানার বাইরে চলে গিয়েছে, ও সবসময়েই নাফিকে প্রথমে উলঙ্গ করে নেয়, তারপর তারিয়ে তারিয়ে যুবক স্বামীর আদর খেতে খেতে বস্ত্র মুক্ত হয়।

নাফি মাথার পেছনে হাত দিয়ে অবাক বিস্ময়ে ওর জীবনের একমাত্র নারী, ওর আম্মু নাজুর সেক্সুয়াল আক্টিভিটি দেখতে থাকে, সত্যি কি পাকা খেলুড়ে ওর নাজু, ঠিক যেন একটা উত্তপ্ত সেক্স বম্ব, ওর দিয়াশেলাই এর কাঠি ঘষে দিলেই দাউদাউ করে জ্বলে উঠবে, বলা যায় এখন জ্বলে উঠবার অপেক্ষায়। একবার ভাবে নাজুকে জিজ্ঞেস করবে নাকি কেন ৭ দিন ওকে কষ্ট দিল, আলাদা ঘুমালো বাচ্চাদের নিয়ে, নাফির অভিমান হয় কিন্তু এ সম্পর্কের চাবি নাজুর হাতে, নাজুর মর্জিমাফিক এখানে শরীরী খেলার আরম্ভ ঘটে তবে খেলার মাঠে নাজুর জমিন চাষের পূর্ণ স্বাধীনতা নাফির আছে, শুধুমাত্র নাজুর উর্বর লদকা পাছার ঘভিরে লাঙ্গল চালানো বাদে। নাফি আশায় থাকে আজ হউক কাল হউক, আম্মু তো তার উপর বৌ তো নিশ্চয়ই চুদতে দেবে নিজের উঁচু পাছাটা নাজু, ছেলের লম্বা ঠাপে হোগামারা খেতে খেতে ঘরময় মধুর মেয়েলি শীৎকারে ভরে উঠবে ওদের সুখের সংসারের রাত।

নাজুর কড়া নির্দেশে হাত মারা বন্ধ নাফির, অভিজ্ঞ নাজু ঠিক ঠিক বুঝে ফেলেন চোদার মোমেন্টাম দেখে যে নাফি হাত মেরেছে, কখন, কবে। প্রথম প্রথম ব্যাপারটা লাইটলি নিয়েছিলো নাফি, আম্মুকে ধোঁকা দিয়ে হাত মারলে সমস্যা কি? বুঝবে তো আর না কিন্তু ঠিক ঠিক নাজু বুঝে ফেলেছিল আর টানা ২০ দিন নাফিকে ছুঁতেও দেয়নি নিজের ডবকা শরীর। এরপর থেকে চাতক পাখির মত নাফি অপেক্ষায় থাকে ওর লাস্যময়ী বৌ কাম আম্মু কখন ওকে লাগাতে দেবে, নিজের ম্যাচিওর দেহ ভোগ করতে দেবে, নিজের গভীরে ছাড়তে দেবে বাচ্চা বানানো কোটি কোটি শুক্রাণু, নাফি অপেক্ষা করে, নাজু দায়িত্ববতী স্ত্রীর মত ছেলের তৃষ্ণা মেটায়।

লম্বা চিকন আঙ্গুলগুলো খেলা করে নাজুর, মনোযোগ দিতে হবে ছেলের ধোনের উপর, ঈশ গত সাত দিন এই উত্তাল লিঙ্গের দেখা পান নি নাজু, ইচ্ছে করে খুব ইচ্ছে করে প্রতি রাতেই চোদন ক্রীড়ায় মত্ত হতে ছেলের সাথে, গলে জেতে নাফির কচি পৌরুষের কাছে, কিন্তু পোড় খাওয়া সেনানী নাজু, নাফির আব্বুর সাথে করা ভুল এবার তিনি রিপিট করবেন না। নাফিকে বাধ্য ছেলে কাম স্বামীর মত শাসনে আদরে ভরিয়ে রাখতে হবে, এ সম্পর্কের প্রতিষ্ঠাতা নাজু, রাশ ও নাজুর হাতেই থাকবে, যেমনটা ঠিক এখন আছে নাফির উত্থিত ৬ ইঞ্চির লিঙ্গমনির গোঁড়ার বেড় নিজের হাতের মুঠোয়।

নাজু জানেন পুরুষ মানুষের দুর্বলতা, তুলে রেখে একটু একটু করে দিয়েছেন নাফিকে, এখনো মুখমেহন, ফিস্টিং, পোঁদচোষণ আর পোঁদচোদন তুলে রেখেছেন কচি স্বামীর জন্য, পেতে দেননি কয়েকটি খেলার নিষিদ্ধ স্বাদ, আটকে থাকবে তাহলে যুবক পুরুষটি তার কাছে। এখন ছানতে হবে ছেলের শক্ত বাঁড়া, প্রস্তুত করতে হবে আজ রাতের কামকেলির জন্য। ওয়াটার বেজড লুব্রিকেন্টের টিউব থেকে বাম হাতের তালুতে যথেষ্ট পরিমাণ ঢেলে নিলেন। প্রস্তুত হলেন একটা দুর্দান্ত হ্যান্ডজব দেয়ার জন্য পেটের ছেলে নাফিকে। উত্তেজনার চরম শিখরে উঠিয়ে তারপর জম্পেশ একটা রাইড দিয়ে নিজের রাগমোচন করিয়ে রাতের খেলার অন্য পর্ব শুরু করবেন, এই প্ল্যান নাজুর মাথায়। নাক ডুবিয়ে গন্ধ নিলেন ছেলের তিরতির করে কাঁপতে থাকা বাঁড়ার, স্ত্রীর প্রাতমিক দ্বায়িত্ত শুরু করে দিলেন মিসেস নাজু, মিস্টার নাফির ফুলে থাকা বাঁড়া খেঁচতে থাকলেন অপূর্ব দক্ষতার সাথে।

ঘুরিয়ে নিয়ে প্যানটি পরা চওড়া কোমর তুলে দিলেন ছেলের লোল পড়া মুখের সামনে, ৬৯ পজিশনে। নাফিকে বলে দিতে হয়না, এটা ওর চেনা পোজ, চেনা সেই সবুজ প্যানটি, ফিতা কোথায় খুলতে হয় জানা আছে ওর। বুভুক্ষ নাফিই বা দেরি করবে ক্যান, মায়ের হাতে বাঁড়া ছানাছানি শূর হয়ে গিয়েছে, ও আর কালক্ষেপণ না করে প্যানটি মুক্ত করে স্ত্রীর সোঁদা গন্ধ নেয়াড় জন্য পাগল হয়ে যায়। নাজুর একদম কামানো গুদের পাপড়ি ধরে নিজের লকলকে জিভটা চালিয়ে দেয়। উফফ কি সুন্দর গন্ধ, খুব মেয়েলি একটা রসালো ভোদা, পাকা ভোদা ওর আম্মু নাজুর। নির্লোম পাছার লদলদে মাংস ধরে গুদের ভেতর নাক ডুবিয়ে জিভ ঠেলে দিয়ে গুদচোষায় ব্যাস্ত হয়ে পড়ে নাফি। চুকচুক করে চোষার আওয়াজে আর ভেজা শব্দে ভরে যায় ঘর।

পাছা নামিয়ে আনেন নাজু, এ/সি ছাড়া ঘরেও কিং খাটের মাস্টার বেডে হাঁপিয়ে উঠার দশা নাজুর। অউফফফ অউফফফ করে ভেজা শীৎকার ছাড়ছেন আর নিপুণভাবে খেঁচে দিচ্ছেন ছেলের অথবা আজ রাতের স্বামীর সদ্য কৈশোর পেরোনো বাঁড়া বাবাজিকে। কি নিপুণ দক্ষতায় এক ৩৭ বছরের মা তার কচি স্বামী কাম ছেলেকে খেঁচে দিচ্ছেন আর ১৯ বছরের যুবক স্বামীর কাছে গুদচোষা খাচ্ছেন তা নিজের চোখে না দেখলে বোঝা যাবে না যে কোন পর্ন ফিল্মের থেকে কম নয় এই মা -ছেলের রতিলীলা।

মিনিট ৪-৫ পরেই যখন ফুলে থাকা আঙ্গুরের মত কালচে বোঁটা, ব্রায়ের পেছনে আটকে রেখে, ছেলের দুহাত নিজের অল্প চর্বির ভাঁজ পড়া কোমরের উপর রেখে, ছেলের বুকের উপর লাফিয়ে লাফিয়ে, ছেলেরুপী স্বামীর তরুণ বাঁড়া নিজের গুদের অন্তঃস্থলে ঢুকিয়ে রাত্রের চোদনপর্ব সূচনা করলেন মিসেস নাজু, সাথে সুরেলা মেয়েলী শীৎকারে ঘর ভরিয়ে থপাত থপাত করে আছড়ে পড়ছিল নাফির চিকন কোমরের উপর নিজের মাদকি মাদী পাছা, ঘরের দুই রতিরত নারী পুরুষ, বিধাতা স্বয়ং ছাড়াও অবাক বিস্ময়ে মানবজাতির এহেন কাণ্ড কারখানা দেখছিল ডিম লাইটের পাশে দেয়ালে আটকে থাকা একটা টিকটিকি।

বাইরে প্রবল শব্দে একটা বাজ পড়লো, ঘড়ির কাটা ঢংঢং করে জানান দিল রাত্রির গভীর প্রহরে প্রবেশ করেছে রাজধানী ঢাকা।

ভেজা ভেজা রাতে শরীরের রস চালাচালিতে ব্যাস্ত এক নিমগ্ন মা-ছেলে জুটি, ভালোবাসার চিরাচরিত সিলেবাসের বাইরে এক অন্য জগতের স্বর্গের হাতছানিতে।

প্রাতঃরাশ

শনিবারের সকাল গা ঝিমানো সকাল। এই বাড়িতে বুয়া আসে না শনিবারে। নিরা-নিশার স্কুল বন্ধ থাকে, নাফির ইউনিভার্সিটি আর নাজুর অফিস ও। নিরা-নিশা যদিও কে/জি ক্লাসে পড়ে তারপরও এখনকার স্কুলে পড়ার চাপ যেন একটু বেশি ই। বেলা পর্যন্ত ঘুমালে নাজু মানা করেন না, আর ওদের আব্বু থুক্কু ভাই নাফি তো খুবই আদর করে যমজদের, একটুও রাগ বা বকা দেয় না।

দুইটার মধ্যে নিরাটা দুষ্টু আছে, সকাল ৯টার দিকে ওর ঘুম ভাঙল। পাশ ফিরে দেখে হা করে গুটিসুটি মেরে ঘুমুচ্ছে নিশা। শয়তানি করে কিছুক্ষণ খুটখাট করে নিশাকে উঠানোর ট্রাই করলো নিরা। যমজ বোনের শয়তানি হাড়ে হাড়ে টের পাওয়া আছে নিশার, ঘুম প্রায় ভাঙলেও নিঃসাড় হয়ে পড়ে থাক। কিছুক্ষণ খোঁচাখুঁচি করে নিরা উঠে পড়ল। আম্মু আব্বুর খোঁজ করা লাগে যে। চোখ ডলতে ডলতে খুট করে রুমের দরোজা খুলে বাড়িময় হাঁটা শুরু করলো।

রান্নাঘরে, বসার ঘরে, খাওয়ার ঘরে কোথাও আম্মু নেই, আব্বুকেও দেখছে না। ওর খুব ইচ্ছে হল আম্মু-আব্বুর মাঝখানে গিয়ে শুয়ে থাকতে। নাফি অর্থাৎ নিরার আব্বু কখনওই মাইন্ড করে না কিন্তু নাজু মানে ওর আর নাফির আম্মু খুব বিরক্ত হন ইদানীং নিরার এহেন আবদারে। নিরার ছোটমানুষ মন বুঝে পায়না যে আম্মু আগে ওকে বুকে টেনে নিয়ে ঘুমাতেন, এখন ক্যামন জানি দুরে দুরে রাখেন, একসাথে ঘুমানই না, মাত্র কয়েকদিন ধরে ওদের সাথে ঘুমিয়েছে, হয়ত আব্বুর সাথে রাগ করেছে। তারপরও মাঝ রাতে ঘুম ভেঙ্গে নিরা দেখে আম্মু পাশে নাই, তারপর আজকাল প্রায়ই আব্বুর রুমে ঢুকে দরোজা বন্ধ করে রাখে ঘণ্টার পড় ঘণ্টা। নিরার একদিন অনেক খারাপ লাগছিলো, ও ধাক্কাধাক্কি করায় নাজু কড়া গলায় ধমক দিয়েছিলো নিরাকে, তা সত্ত্বেও আজকে কাঁপা কাঁপা হাতে কয়েকবার ধাক্কা দিলো মাস্টার ব্যাডের দরোজায়।

যা ভাবার তাই, কেউ সাড়া দিলো না, খুট করে খোলার চেষ্টা করলো, ভেতর থেকে বন্ধ, নিরা কান পাতলো, কিছু শোনা যায় যদি………

লাগোয়া টয়লেটে ছড়ছর করে শাওয়ার ছাড়া, কুসুম গরম পানিতে নগ্ন দুটি নারীপুরুষের দেহ একে অন্যের সাথে কচলাচ্ছে। শরীর দুটো আর কারো নয়, এবাড়ির কর্তা-কর্ত্রীর, মা-ছেলে নাজু-নাফির। কাল রাতের উত্তাল, উন্মাতাল চোদনের শেষ হবার নাম ই নেই যেনও, রাত ৪টায় এক কাঁথার তলে ঘর্মাক্ত, কামাক্ত নিথর দেহ নিয়ে ঘুমাতে গিয়েও সকাল ৯টার আগেই কামাগ্নি জ্বালা নাজু উঠে পড়েছে, জওয়ান ছেলেকে নিয়ে গোসলের নাম করে এটাচড বাথরুমে কামকেলিতে মত্ত হয়েছে।

এমুহূর্তে শাওয়ারের নিচে দাঁড়িয়ে নীলছবির মত ছেলের গলা জড়িয়ে ধরে বুভুক্ষের মত চুমু খেয়ে যাচ্ছেন মিসেস নাজু, পানিতে ভিজে যাওয়া দুটি শরীর যেনও সাপের মত পেঁচিয়ে আছে একে অন্যকে। নাজুর গরম মুখের মোটা ঠোঁটের ভেতরে চলে গিয়েছে নাফির পাতলা চিকন হাস্যমুখ ঠোঁটগুলো, মায়ের কাছে আত্মসমর্পিত নাফি খুলে দিয়েছে নিজের মুখ। নাজুর গরম লকলকে জিভ নাফির সুন্দর বাঁধানো দাঁত আর চিকন জিভ বয়েয়ে বুভুক্ষের মত কমবয়সী স্বামীর মুখের রসে মাখিয়ে দিতে থাকে নিজ মাতৃত্ব ভরা যৌনতার লালাময় রস।

ফ্রেঞ্চ কিস নাফির খুব পছন্দ, নাজু জানেন, বরাবরের মতই সবসময় নাফির কপালে জোটে না মা অথবা বৌ এর এমন আদর, তবে কাল রাতের চোদার ভালোলাগা থেকেই নাজুর যেনও কি হয়েছে, নাফিকে ছাড়তেই ইচ্ছে করছে না, শুধু আদর আদর করে ভাসিয়ে নিয়ে যেতে ইচ্ছে করছে স্বর্গের মেঘমালায়, নিজের মাতৃত্বে ভরা নারীত্বে ডুবিয়ে নিয়ে যেতে মন চাইছে, তার জীবনের বর্তমান পুরুষ, আপন ছেলে, নাফিকে।

চুমুতে চুমুতে খেলতে খেলতেই, বাথটাবের উপরে দাঁড়িয়েই আন্দাজ করে এক হাতে তুলে নিলেন সাবান, কচলিয়ে নিলেন, কিছুটা ফেনা হল। নাফির ধোনের পজিশন জানা আছে নাজুর, আধা খাঁড়া বাঁড়াটা খুঁজে পেতে সময় লাগলো না অভিজ্ঞ ছেলেচোদানি মাগি নাজুর। উনার চিকন আঙ্গুলের ছোঁয়া পড়তেই পড়পড়িয়ে জেগে উঠলো নাফির আধা ঘুমন্ত বাঁড়া বাবাজি। আধ চোখ খুলেও গেল। মায়ের মুখের দিকে তাকিয়ে রইল নাফি। কি অপূর্ব মেলবন্ধন একজন মা, একজন স্ত্রী, একজন নারীর সমন্বয় নাজু। অভিজ্ঞ ছোঁয়ার বসে নাফিকে যেনও বশীভূত করে ফেলেছে ওর আপন আম্মু, ৩৭ এর বাঙ্গালি রমণী নাজু। হাত বাড়িয়ে গোলাকার কোমর এর উপর নিজের চিকন দুইটা হাত রেখে কামার্ত মা কে আরও কাছে টেনে নিয়ে এলো নাফি।

নাজু খেঁচতে থাকলেন সাবান মাখানো হাতে, নিপুণ কারিশমায় ছেলের বাঁড়া আর নাফিই বা থেমে থাকে কি করে। আন্দাজ করে দুই হাতে সাবান মাখিয়ে মায়ের ভেজা চুল ছাড়িয়ে নির্লোম মাংসল পিঠে নিজের হাত ডলে ডলে সাবান মাখাতে থাকলো চুমুর তালে তালে। শিহরিত হয়ে নাজুও এলোমেলো রিদমে খেঁচতে থাকলো ছেলের বাঁড়া। চুল্পরিমান জায়গা ফাঁকা নিজেদের মাঝে, তার মধ্যেও নাফি মায়ের অল্প চর্বির পেটের উপর হাত দিয়ে ফেনায় ফেনায় সাবান মাখিয়ে দিয়ে গেল। নাজু একটু দূরত্ব করলেন ছেলের থেকে, এক হাতে সাওয়ারের স্পিড কমিয়ে দিলেন।

ছেলের মাথার পেছনে একহাত দিয়ে মাথাটা টেনে আনলেন নিজের মুখের উপর, চুমু চলল, নাফির হাত উঠে এলো মা-জননীর স্তন যুগলে। সেই স্তন, যেটাতে নাফি খেয়েছে শালদুধ, বেঁচে থেকেছে, ওর বোনেরা থুক্কু মেয়েরা চুষে চুষে খেয়েছে নাজুর বড় বড় আঙ্গুর সাইজের বোঁটার মাঝ দিয়ে বেরিয়ে আসা সুমিষ্ট সুপেয় দুধ। এখনো খেয়ে যায় নাফি, সাথে চটকে, কামড়ে, লালায় ভিজিয়ে উত্তেজিত করে নাজুকে, যা কোন স্বাভাবিক মা-ছেলের কম্ম নয়। এটা একান্তই স্বামীস্ত্রীর গোপন ব্যাপার, যৌনকলার ব্যাপার, নাজু-নাফির শরীরে শরীরের মিলনের ব্যাপার।

নাজুর উন্নত বুকের সাথে নাফির বুকে মিলে ফেনার একটা ধারা বোঁয়ে নাফিকেও পিছলা করে দিয়েছিলো। শরীর যেনও আর নেই মাটির উপরে, বাতাসে ভাসছে প্রাতরাশের ন্যায় চোদনকলায় রত্ত মাদী মা আর তার কচি ছেলে, নাজু উঠিয়ে দিয়েছেন নিজের দুই পা নাফির পায়ের উপর, এক হাতে নিবিড় করে খেঁচে দিচ্ছেন উনার স্বামীর যৌন যন্ত্রটি আর অপর প্রান্তে আরেক হাত খেলে বেড়াচ্ছে স্বামীর পিঠে, পাছার উপরে।

আম্মুর হাত নিজের পাছার কাছে পড়তেই নাফির মনে পড়লো সাবানের স্পর্শ তো ওর কাছে নিশদ্ধ আম্মুর পাছায় পড়েনি। নাফি দুই হাতই নামিয়ে নিয়ে আসলো আম্মুর ডবকা পোঁদে। দুই হাতে সাবান মাখিয়ে ছাঁটে থাকলো নাজুর উন্নত পোঁদের দাবনায়। কেঁপে কেঁপে উঠলেন চুমু খেতে ব্যাস্ত নাজু। নাফির এক হাত বিদ্যুৎ গতিতে চিরে গেলো উনার গভীর পাছার খাঁজে, পুটকির উপরও বুলিয়ে গেলো কি? নাজু চোখ খুললেন, জিজ্ঞ্যাসু দৃষ্টি পানে চাইলেন নাফির মুখে। চোখ মুদে মায়ের শরীর ভোগে ব্যাস্ত নাফির কোন ভাবান্তর নেই, চুমুর তালে মায়ের লদলদে পুটকির দাবনায় আলতো চাপড় মেরে সাবান মাখাতে ব্যাস্ত ও।

টাটিয়ে ওঠা নাফির ধন আর রস কেটে একাকার নাজুর গরম ভোদানাজু ভাবলে, এবার খেতে হবে ছেলের চোদাযেই ভাবা সেই কাজ, খুব কুত্তী হতে মন চাইছিল নাজুর, নিমিষেই যেই ভাবা সেই কাজ। নাফির চুমুর থেকে নিজেকে ওষ্ঠদ্বয়কে মুক্ত করে বাথটবের মধ্যেই এক ঝটকায় ঘুরে পাছা উঁচিয়ে দিলেন নিজের পেটের ছেলের খাড়িয়ে থাকা ধন বরাবর। মায়ের কাছ থেকে চোদনকেলি শেখা নাফিকে আর বলে দিতে হোলনা কি করে শান্ত করতে হবে মাদী বৌকে। বৌয়ের পিছলা পাছার মোটা দাবনা ধরে, এক টিপে নিজের খাঁড়া সোনা গুদের পাপড়ি ভেদ করে পড়াত পড়াত করে ঢুকিয়ে চোদা চালু করে দিলো মাদারচোদ নাফি।

উফ উফ আহহ আহহ শীৎকারে, নাজুর হাস্কি ভয়েসের মেয়েলী আওয়াজে ভরে উঠতে থাকলো ঢাকার নতুন একটি সকাল, গুলশানের সেই বাসার প্রাইভেট টয়লেটে, মা-ছেলের নিষিদ্ধ রতিলিলায়।

হুপ হুপ করে ঠাপ চালাতে থাকলো নাফি, দরোজার বাইরে ধাক্কাতে ধাক্কাতে মা মা করে আব্বু আব্বু করে ডাকতে ডাকতে ঘুমিয়ে পড়েছে ততক্ষণে ৫ বছরের ছোট্ট মেয়ে নিরা, ও কি আর যানে ওর আকুতি শোনার সময়ের খুব অভাব এই মুহূর্তে ওর আম্মু মিসেস নাজু আর আব্বু থুক্কু আপন ভাই নাফির। নোংরামির চরম খেলায়, ঘৃণিত ইন্সেস্টের ঘেরাটোপে এ মুহূর্তে জড়িয়ে নিয়ে পচাত পচাত চোদনে নিজের ছেলের বাঁড়া, গুদের চ্যানেল দিয়ে ঢুকিয়ে পেটের ভেতর নিয়ে গুদ্মারা খেয়ে যাচ্ছে ওর আম্মু, নাজু।

ঠাপাতে ব্যাস্ত নাফি, ডগি স্টাইল পোজে আম্মুর গুদে বাঁড়া ভরতে ভরতে আবছা করে আম্মুর কালচে পুটকির সংকোচন-প্রসারণ দেখতে পাচ্ছিলো। না থাকতে পেরে আন্দাজ করে সাবানে ভেজা বাম হাতের বুড়ো আঙ্গুল পোঁদের খাঁজ বরাবর রেখে পুটকির ছেঁদার উপর নিয়ে একটা আলতো চাপ দিলো নাফি।

চোখ মুদে ছেলের প্রশান্তির ঠাপ খাচ্ছিলেন নাজু, পোঁদের গর্তে প্রেশার পড়াতে পপ করে চোখ খুলে গেলো উনার। উনাকে আর নাফিকে অবাক করে দিয়ে আলতো চাপেই নাফির বুড়ো আঙ্গুলের মাথাটা টপ করে গিলে নিলো নাজুর পুটকির কুঁচকানো মুখ। পেছনের দরোজা দিয়ে মায়ের শরীরে প্রথমবারের মত প্রবেশ করলো নাফির শরীরের একটি অংশ।

আইইহ আইইহ অউউফ অউউফ করে কাম আর অল্প ব্যাথায় গুঙিয়ে উঠলেন চোদনখাওয়া মা মিসেস নাজু, অবাক বিস্ময়ে মায়ের দুই ফুটোয় নিজের শরীরের দুই অংশ গেঁথে মা কে চুদতে থাকলো নাফি!

ভালোবাসার দিনলিপি (১)

বাচ্চারা খেতে এসো… নিরাআআআআআআ নিশাআআআআআআ… কোথায় আম্মুরা…। ১১টা বেজে গেসে…। নাস্তা করবে না? বাচ্চারা……

রান্নাঘর থেকে নাজু চিৎকার করে চলে, সকালের সেক্সি গোসল শেষে ভেজা চুলে এখনো টপটপ করে পানি পড়ছে, পরনে স্যাটিনের একটা টাইট ম্যাক্সি পরা, চোখে মুখে রাতভর আর সকালের চোদনের পরিতৃপ্তির ছাপ। তুমুল উৎসাহে গুন গুন করে গাইছেন গান আর স্বামি-বাচ্চাদের জন্য প্যানকেক-চিজ অমলেট বানাচ্ছেন। আজকের সকালটা নাজুর জন্য সত্যি সুন্দর, গত এক সপ্তাহের চোদন খরা ওকে খুব ভুগিয়েছে, এভাবে জান বাচ্চা নাফিকে ইগ্নোর করা ঠিক হয়নি, নিজেকে বোঝাচ্ছেন নাজু, রাগ কন্ট্রোল করতে হবে, ভালোবাসতে হবে

এই শুনছো? অ্যাঁই, গলায় যথাসম্ভব মধু ঢেলেই রান্নার ফাঁকে ফাঁকে নাজু ডেকে গেলেন নাফিকে। দৈহিক সম্পর্ক গড়ে উঠার পর থেকে নাফিকে তুই ডাকা ছেড়ে দিয়েছেন, ছেলেকেও শিখিয়েছেন ঘরের ভেতর মা কে নাম ধরে ডাকতে। প্রথম প্রথম লজ্জা পেত নাফি, মুখ দিয়ে মা ডাক বেরিয়ে আসতো, এখন নাজুর কম্যান্ডো ট্রেনিঙে নাফি সাইজ হয়ে গিয়েছে। বউ এর মতো করেই নাজুকে সম্বোধন করে, নাজুর ভালো লাগে।

ঝাঁকড়া চুলের নাফি একটা গোল গলা টিশার্ট আর হাফ প্যান্ট পরে ড্রয়িং রুমে পেপার পড়ছিল, পাশে ওর স্মার্টফোনে খোলা ফেসবুক, টিভিতে লো ভলিউম নিউজ চলছে, আম্মু-বউ এর ডাকে তড়াক করে লাফিয়ে উঠলো, বাঁড়াটা টনটনিয়ে উঠলো। গত ১২ ঘণ্টায় ৩ বার মাল ঢেলেছে আম্মুর মধুকুঞ্জে। লজ্জায় জিজ্ঞেস করেনা কখনো ক্যামন লেগেছে, নাজুর কি আরও কিছু ছাই, আরও কোন স্পেশাল আদর ওর থেকে। আচ্ছা আম্মু কি টাইমলি পিল খায়? কোন পিল খায়। নাফির মনে হয় এগুলো তো স্বামী স্ত্রীর একান্ত আলাপ, ফ্যামিলি প্ল্যানিং। নিশ্চয়ই লাস্যময়ী রাশভারী নাজু করবে কোন একদিন ওর সাথে, ও তো অপেক্ষায় থাকে, নাজুর সাথে আরও ইন্টিমেট হতে, মা-ছেলের সম্পর্ক ছাপিয়ে স্বামীস্ত্রীর মধুর কাপ্লিং এ ভেসে ভেসে বেচে থাকতে।

নাজু বুঝলেন হুশ করে একটা অবয়ব নিরা-নিশার ঘরের দিকে চলে গেল, আর কেউ নয় তার ছেলে, পরানের স্বামী নাফি। খুব তৃপ্ত হন মিসেস তারিন নাজিন নাজু, মাচোদানি ছেলে ছাড়াও নিপুণভাবে বাবার দায়িত্ব পালন করে একরত্তি ছেলেটা তার, খুব ভালো মানুষ দিল সে, কোন ভাবেই হারানো যাবে না প্রাণের টুকরা নাফি কে। নাজু খুব উপভোগ করেন ছেলের উপর কর্তৃত্ব, চেষ্টা করেন সাবমিসিভ নারিস্বত্তাকে পাশ কাটিয়ে রাখতে, একটা ডমিনেটিং নারী হয়ে থাকতে।

আজ সকালে গোসলের পর গুদের পাপড়ি ধুতে গিয়ে দেখেছেন টুকটুকে লাল হয়ে গিয়েছে ক্রমাগত ছেলের বাঁড়ার ঘষানি খেয়ে, ঠিক যেন লজ্জায় অবনত নতুন বউয়ের লাল টুকটুকে ঠোঁট। আর বেশরমের মতো, বুভুক্ষের ন্যায় নাজুর পুটকির ছেঁদা যে গিলে খেলো নাফির বুড়ো আঙ্গুল, লজ্জার মাথা খেয়ে শরীরে কারেন্টের বন্যা বইয়ে শীৎকারে শীৎকারে বাথরুম ভাসালেন উপোষী মাদী মা নাজু, এটা করা কি ঠিক হয়েছে। নিজেকে বোঝাতে থাকেন নাজু, এখনো সময় হয়নি, ছেলের ধোন নিজের মুখে নেবার, চুষে দেবার, পাছায় ধন ঢুকাবার, পুটকিতে চোদন খাবার। নাফিকে এলিয়ে খেলিয়ে সারা জীবনের জন্য ধরে রাখতে হবে যেন ভুলেও অন্য নারীর দিকে চোখ না পড়ে। নাজু এক ও অদ্বিতীয় নাফির জীবনে, এটাই সত্য, এটাই ওদের বাসার সমাজ।

নিরা-নিশা ঘুমে ডুবে আছে ওদের ঘরে, নাফি দরজায় দাড়ায় কিছুক্ষণ দ্যাখে। কি নিষ্পাপ দেবশিশুর মতো ছোট্ট মানুষ দুটো। সকালে একটু হলেও খারাপ লেগেছিল ওর আর আম্মুর মাস্টার ব্যাডের বাইরে গুটিসুটি মেরে ঘুমুতে থাকা নিরাকে দেখে, কিচ্ছু বলেনি নাজুকে। চুপচাপ কোলে তুলে এনে শুয়ে দিয়েছে বিছানায়। ভাই সত্তার মরণ ঘটেছে আগেই, এখন তো ফুল্টাইম বাবা নাফি। নাজুর যখন সেক্স চাপে তখন সন্তানদের ভুলে উতলা মাগিদের মতো নাফির সাথে, নিজের ছেলের সাথে চোদন খেলায় মেতে থাকে ও।

আজ সকালের ঘটনা নাজুকে না জানিয়েই ভালো করেছে নাফি। মেয়েদের কাতুকুতু দিয়ে, মিষ্টি করে ডেকে ঘুম থেকে উঠিয়ে দাঁত ব্রাশ করিয়ে রেডি করে খাওয়ার টেবিলে বসিয়ে দিলো আদর্শ বাবা নাফি। টেবিল ভর্তি নাস্তা সাজানো কিন্তু মালকিনের দেখা কই? ৬ জন্মের টেবিলে মাথার দিকে সবসময় নাজু বসেন, বাড়ির কর্ত্রী, একপাশে দুই মেয়ে আরেকপাশে ছেলে থুক্কু স্বামী নাফি। খুত করে বেডরুমের দরোজা খুলে গেলো চলে গেলো নাফির চোখ, গোসল থেকে নাজু বেরোবার পর বউকে দেখা হয়নাই নাফির।

আকাশী কালারের স্যাটিনের টাইট ম্যাক্সি, ও গড! কোন ব্রা পড়ে নাই ওর লাস্যময়ী মা নাজু। গোলাকার বড়সড় বুক দুইটা চেপ্টে রয়েছে নাইটির সাথে। হাল্কা প্যানটির লাইনিং বোঝা যাচ্ছে ম্যাক্সির ভেতর দিয়ে, গটগট করে হেঁটে আসছেন মিসেস নাজু। চুলগুলো উপরে খোঁপা করে কাঁটা দিয়ে বাঁধা, চোখে গ্লাস পরা, ঠোঁটে হাল্কা গ্লস, ঈষৎ ফাঁক যেন এখনি কিছু বলে বসবেন। কোমর দুলিয়ে মোটা পাছা লদলদিয়ে হেঁটে আসা নাজুর দিকে একরকম হা করেই তাকিয়ে থাকলো কচি যৌবনপ্রাপ্ত স্বামী নাফি।

চেয়ার টেনে বসে, এক হাতে পাউরুটি আর আরেক হাতে বাটার নাইফ নিয়ে মেয়েদের ব্রেকফাস্ট রেডি করতে থাকলেন হাল্কা সুগন্ধি মাখা, ম্যাক্সির উপর দিয়ে ভাঁজে ভাঁজে ফেটে পরা ৩৭ এর ম্যাচিওর বাঙ্গালি মাদি-মা নাজু।

মুচকি হাসি ঠোঁটে, স্বামীর দিকে ঘাড় বাঁকিয়ে বাঁকা হাসি হেসে বললেন, Shall we Start?

ভালোবাসার দিনলিপি (২)

সকালে কোথায় হাত দিয়েছিলে? ছেলের উপর চড়ে বসে পাজামার ফিতা খুলতে ব্যাস্ত নাজু জিজ্ঞেস করেন নাফিকে।

ফ্যাল ফ্যাল করে চেয়ে থাকে নাফি। কি জবাব দিবে? আম্মু কি ভেবে বসবেন। এমনিতেই আসন্ন সেক্স সেশনের আবহাওয়া ফিল করছে দুজনেই। হঠাত মিসেস নাজুর অকস্মাৎ প্রশ্নে বাক্রুদ্ধ হয়ে পড়ে উনার জওয়ান স্বামী নাফি।

সকালে কোথায় হাত দিয়েছিলে? নাজু আবারো এক ই প্রশ্ন করেন।

পরনে সেই সকালের নাস্তার টেবিলের কাপড়। যদও মাস্টার ব্যাডের ঘড়ির কাঁটা ৩টা ছাড়িয়েছে, লাঞ্চ শেষ, খেলতে খেলতে নিরা নিশা ঘুমের কোলে লুটিয়ে পড়েছে, ওদের আব্বু আম্মু ই কোলে করে শুইয়ে এসেছে ঘরে। বেশ ক্লান্ত লাগছিলো নাফির, ভেবেছিলো একচোট ঘুমিয়ে নেবে। ড্রেসিং টেবিলে বসে চুল খুলে লোশন মাখছিলেন লাস্যময়ী নাজু, ভেবেছিলো মা কে ফাকি দিয়ে ঘুমিয়ে যাবার ভান করে ঘুমিয়ে নেবে। কামুকী মা কাম বউ এর কামতৃষনা মেটানো কি যে সে ব্যাপার…… নাফি বোঝে নি। কামাতুরা নাজু চড়াও হয়েছে ছেলের কাছে আরেক রাউন্ড পাল খাবার জন্য।

আমতা আমতা করে নাফি, না মানে কোথায়, কখন, ইয়ে মানে আসলে।

নাজুর মজাই লাগে, ছেলের পাজামা খোলা শেষ ততক্ষণে, বাড়ার উপর বসে ছেলের দিকে নিজের উন্নত বুক জোড়া নিয়ে ঝুঁকে এসে বললেন, মানা করেছি কতবার? তাও এমন করো ক্যান নাফি? মায়ের অবাধ্য হতে খুব ভালো লাগে বুঝি। নাকের ডগায় চশমা নেমে এসেছে নাজুর, লিপস্টিকের কড়া ঘ্রাণ ধাক্কা মারে নাফির নাকে, ডিম্বাকার নাজুর মুখের ফোলা ঠোঁট দুটো কত কাছে ওর, লাল টুকটুকে হয়ে আছে। আচ্ছা চাইলেই কি চুমু খেতে পারে নাফি, ওর মায়ের অধরজুগোলে, চাইলেই কি জিভ ঠেলে দিতে পারে, মায়ের মিষ্টি মুখের লালার সাথে মিশিয়ে পরম তৃপ্তির সাথে ৩৭ বছরের মহিলার যৌবন সুধা পান করতে। নাফি জিজ্ঞেস করেনি নাজু জবাবও দেননি।

চতুর্থ বারের মত জিজ্ঞেস করলেন নাজু, পর্দার ফাঁক দিয়ে এক ফালি রোদ এসে পড়েছে উনার মুখের উপর, কি জ্বালাময়ী যৌবন নাফির আম্মুর, টানা চোদায় শরীরের উষ্ণতা যেন খোলতাই হয়েছে, চেহারার রোশনাই বেড়েছে। নাফির চিকন কাঁধ নিজের গোলচে হাতের লম্বাটে আঙ্গুল দিয়ে টিপে ধরে এক রকম চোখ পাকিয়েই তাকালেন নাজু। আচ্ছা গাধাটা কি সবসময়েই সাবমিসিভ থাকবে। উনারও তো ইচ্ছে করে পাল দেয়া গাভীর মত চোদন খেতে। নাফি কি জানে না যে মেয়েদের মুখ ফোটে না যতই বুক ফাটুক না কেন। এই যে বার বার প্রশ্ন এটা কি ইঙ্গিত না শরীরী সম্পর্কে পরের স্টেজে যাবার, এটা কি সিগন্যাল না আরও উত্তাল আদরের, নাফি কি বোঝে না……

মা-ছেলের মাঝে একটা টেলিপ্যাথি কাজ করে, এদের তো আবার যৌনাঙ্গে জোড় বাঁধা সেক্সুয়াল টেলিপ্যাথি সম্পর্ক। নাফির মাঝে কি যেন একটা ঝড় হয়ে গেলো। বিছানার উপর ফেলে রাখা হাত দুটো সহসাই উঠে এলো স্যাটিনের নাইটির উপর দিয়ে আম্মুর লদলদে নরম বাঁকানো কোমরের উপর। নাজু শিরশিরিয়ে উঠলেন, নাফি নিজের বুভুক্ষু ঠোঁট চালান করে দিলো মায়ের অভিজ্ঞ নারী অধরদ্বয়ের সমর্পণে, চোখ বন্ধ করেই জা করার করতে থাকলো নাফি, সট করে জিভ টাও চালান করে দিলো আম্মুর নরম জিভের উপর দিয়ে মুখের আনাচে কানাচে… উম্ম উম্ম করে শিউরে উঠলো মিসেস নাজু।

ওর হাত যেন অটোনোমাস হয়ে গিয়েছে, আঁচড়ে পাছড়ে মায়ের ওয়াক্স করা পায়ের হাঁটুর কাছ থেকে মোটা চর্বিযুক্ত কোমরের উপর উঠিয়ে নিয়ে আসলো নাইটি, নাজুও যেন নিজের অজান্তেই সাড়া দিলেন ছেলের কামখেলায়। পাতলা প্যানটির লেসের লাইনিং পেলো নাফি, মোটা পোঁদের উপর টানটান বসে আছে যেন, হাঁসফাঁশ করছে পোঁদের বাঁধন ছিঁড়ে বেরিয়ে আসার। নাফি প্যানটি রেখেই দুই হাত দিয়ে পকাত পকাত করে মায়ের ডবকা দাবনা টিপতে থাকলো, ফ্রেঞ্চ কিসের মাঝেই আহ আহ করে হিসিয়ে উঠলেন নাজু। আরেকটা জম্পেশ চোদনের দোরগোড়ায় দাঁড়িয়ে মা-ছেলের এই ইন্সেস্ট জুটি।

প্রকৃতির নিয়মেই কিছুক্ষণের মাঝেই সম্পূর্ণ বিবস্ত্র মিসেস নাজুকে হেলথ ম্যাটরেসের খাটে চিত করে শুইয়ে দিয়ে, মোটা লম্বা পা ফাঁক করে নিজের চিকন বাঁড়াখানা চালান করে দিয়ে রেগুলার ঠাপে মায়ের শরীর ভোগ করতে থাকলো জওয়ান ছেলে নাফি।

চোখে মোটা কাজল আর গলায় চিকন লকেট পরিহিতা, দুই পায়ের ৪ আঙ্গুলে আংটি অসভ্য মিসেস নাজু আইইশ আইইশ আউউফ আউউফ অউম্মম আআআম্মম্মম আরররম আরররঘ করে শীৎকারের ফোয়ারা ছুটাতে ছুটাতে ছেলের বুকের নিচে নিজের ভারি স্তন দুলিয়ে দুলিয়ে আপন সন্তানের কচি বাঁড়ার স্বাদ গ্রহণে ব্যাস্ত হয়ে পড়লেন।

মা-ছেলের এই অপূর্ব চোদনলিলায় বাঁধা দেবার মত কোন শক্তির কি সৃষ্টি হয়েছে?

মায়ের জরায়ুর মুখে ঢালতে থাকার অপেক্ষায় মায়েরই ২৩টি ক্রমসম যুক্ত বীর্যের ধারা ঢালার অপেক্ষায় ছেলের নুনু। এ মিলন অবিস্মরণীয়, এ মিলন অনিবার্য, এ সুধু চোদনই নয়, এ প্রেমলিলা, মা-ছেলের সুখী যৌবনের প্রমদলীলা.

সারা ঘরময় থপাত থপাত শব্দ, কেউ একমনে খেয়াল করলে বুঝবে এ হল মাংসের সাথে মাংসের বাড়ি খাবার শব্দ। আরও পরিষ্কার করে বললে আমরা বুঝি এই শব্দের উৎপত্তিস্থল কোথায়, এ ভর দুপুরে বাসাবাড়ি থেকে এমন শব্দ আসার রহস্যও জানা হয়ে যাবে আমাদের। এ শব্দ সভ্য সমাজে বসবাসরত এক বাংলাদেশি দম্পতির। ভ্রু কোঁচকানো কোন ব্যাপারই এটা হত না যদি না সম্পর্কের দুই পাশে নরনারীর আসনে না থাকতো একজন মা আর তার ছেলে।

হ্যাঁ, এই শব্দ এই মুহুর্তে ঢাকার অভিজাত গুলশানের এক এপার্টমেন্ট কমপ্লেক্সের বাসার বসারঘর থেকে আসছে। বেহায়া মেয়েলোকের মত ছেলেরুপী স্বামীর কাছে হোগা উঁচিয়ে গুদচোদা খেয়ে যাচ্ছেন ৩৭ এর ভরাট শরীরের ম্যাচিওর মহিলা, ৩ সন্তানের জননী মিসেস নাজু। ঠিক এই মুহূর্তে উনি সকল লজ্জা শরমের বাঁধ ভেঙ্গে নোংরা বেশ্যার মত কোমর দুলিয়ে তলঠাপ দিতে দিতে একরত্তি ছেলের বাঁড়া নিজের গুদের গভীরে ভরতে ব্যাস্ত। কামার্ত নারীর মত শীৎকারে ভরিয়ে দিয়ে যাচ্ছেন ঘরের কোনা কোনায়, হয়ত ভালো করে কান পেতে শুনলে বাসার ম্যান ডোরের বাইরে থেকেও ঠাপানি আর মায়ের গুদে ছেলের বাঁড়া ভাজার দরুন ঘরভরানো শীৎকার শুনতে পাবে যে কেউ। তাতে কি খেয়াল আছে জগত সংসার ভুলে চুদে চলা নাজু আর উনার ছেলে নাফির।আসলে এসময় নাজুর থাকার কথা না বাসায়, উনার তো থাকার কথা অফিসে। নাফির ব্যাপারটা ঠিক আছে, ও ইউনিভার্সিটি থেকে ফিরে এসময় রেস্ট করতেই পারে। তাহলে কি করে এমন অসময়ে জমে উঠলো মা ছেলের কামরসায়ন। এরকম অসময়ের চোদা বড়ই মধুর জানেন নাজু, আর এসব এক্সপেরিমেন্টের গিনিপিগ আপন পুত্রধন নাফির চেয়ে আর ভালো কে হতে পারে। নিরা-নিশার উপস্থিতিতে নিয়মিত স্বামীস্ত্রীর চোদনখানাও বোরিং হয়ে পড়েছিল নাজুর কাছে যদিও স্বামিরত্নটির কাছে এখনো মুখমেহন, মুখ দিয়ে ধন চোষণ, পাছা লেহন, পুটকি চোষণ, পোঁদ চোদন উহ্য রেখেছেন মিসেস নাজু। তারপরও কচি ছেলেকে এলিয়ে খেলিয়ে চোদার লোভ সামলান কি করে পূর্ণ যৌবনা নারী নাজু।

নাফিকে না জানিয়েই এই প্ল্যান ছিল। আজ নিরা-নিশার স্কুলে কালচারাল ফাংশন। নাফির নিয়ে যাওয়া সম্ভব ছিল না তাই নাজুকেই এই দায়িত্ব পালন করতে হয়েছে। বেলা ১২টা নাগাদ নিরা-নিশার স্কুলে ওদের পৌঁছে দিয়ে উনি অফিস পানে ছুটেছেন। সি এন জি করে অফিসে যেতে যেতেই একরকম মনস্থ করেন যে আজ কি হয়ে যাবে মা-ছেলের এক অন্য রকম মিলন। প্রথাগত স্বামীস্ত্রী চোদাচুদির বাইরে কিছুটা ভিন্নতার ছোঁওয়া। নাজু ভাবে, ঘড়ির কাঁটাও এগিয়ে চলে, শরীর তেতে উঠতে থাকে। মা-স্ত্রী সত্তা কে ছাপিয়ে মাগী সত্তা জেগে উঠতে থাকে। নিরা-নিশাকে নিয়ে আসতে হবে শ্বেই ৫টা সময়, হাতে যথেষ্ট সময় আছে। এ ফাঁকে একদফা কড়া চোদাচুদি হতেই পারে। তাছাড়া নাফিকে চমকে দেননি অনেকদিন, আজ নাহয় হয়ে যাক একটা কিছু।

নাফি বেচারা বাসায় ফিরে বিষণ্ণ মনে মাইক্রোওয়েভে খাবার গরম করে খেতে বসেছিল টিভির সামনে। একা থাকতে ওর অস্বস্তি লাগে, তাও থাকতে হয়, নাহলে বাসায় থেকে মেয়ে দুটোকে সামলাতে হয়। প্রেম করতে ইচ্ছে করে, আর কেউ না আপন চোদন্সঙ্গির সাথেই, নিজের মায়ের সাথে। কিন্তু মিসেস নাফি মানে নাজু আর সেক্স ছাড়া কতটুকুই বোঝেন। নাফি আজকাল পড়াশুনা করে How to satisfy a cougar. যা লেখা থাকে তার সাথে অনেক কিছুই মেলে কিন্তু লেখকরা তো আর এটা লেখে যাননি How to love and satisfy your married mother cougar. সহজ সরল নাফির ইমোশনকে পাত্তা দেয় না বললেই চলে ওর মা, এই অদ্ভুত সম্পর্কে হাতেগোনা কয়েকবারেই আম্মু-বউ এর উপর কর্তৃত্বের সুযোগ পেয়েছে নাফি। আর বিছানার খেলায় তো নাজুই বস। বয়সের তফাত, সম্পর্কের দেয়াল এসব সূক্ষ্ম ভাবে মেইন্টেইন করা নাজু যে কবে ওকে পুটকিতে আঙ্গুল দেবার জন্য বকাবকি করেন শ্বেই ভয়েই থাকে নাফি। আর আনমনে ভাবে কি অদ্ভুত স্বাদ ছিল আম্মুর পোঁদের মাংসের রসের। উফফ কি স্বাদ। একবার যদি পাছা চাটতে দিতো এমু ওকে। নিজেকে উজাড় করে নাজুর পোঁদ চেটে একাকার করে দিতো নাফি।

লাঞ্চ করে PS3 তে গেম খেলতে বসলো ও। নতুন আসা ফিফাটা ট্রাই করা হয়নি। টিং টং করে বেল বাজলো এই অসময়ে। ভ্রু কুঁচকে নাফি জয়স্টিক রেখে দরোজা খুলতে গেলো।

একটি দরোজা ঠিক এই মুহূর্তে আলাদা করে রেখেছে কিছুক্ষণের মাঝেই দুই শরীর এক করে মিলনের অপেক্ষায় থাকা মা ছেলেকে যা দুজনের কেউ এ জানে না। দরোজার বাইরে হাল্কা সবুজ শিফনের পাতলা শাড়ির সাথে কালো স্লিভলেস ব্লাউজ আর সানগ্লাস পরে টানটান করে দাঁড়িয়ে থাকাকড়া পারফিউম মাখা স্মার্ট মিসেস নাজু, ভেতরে ম্যাগিহাতা গেঞ্জি আর পাজামা পরে উষ্কখুষ্ক চুলে দরোজা খুলতে আসা নাফি।

নিয়তি অপেক্ষায়, ওদের মিলনের, মা-ছেলের চোদনের।

কি-হোল দিয়ে আম্মু কে দেখতে পেয়ে অবাক হোলো নাফি। এই সময় তো আম্মুর আসার কথা না। ভ্রু কুঁচকে কিছুটা অনিশ্চয়তার সাথেই দরোজা খুলতে এগিয়ে গেলো নাফি। খুট করে খুলে গেলো মেইন ডোর।

ঝড়ের বেগে ঘরের মাঝে ঢুকে পড়লেন অতৃপ্ত রমণী নাজু। ব্যাগ ছুঁড়ে মারলেন সোফায়, চোখের পলকেই হিলমুক্ত করলেন পা আর এক হাতে নিপুণ দক্ষতায় দরোজা লাগিয়ে দিলেন। নাফি কিছুটা হতভম্ব, মায়ের চোখ ঢাকা কাঁচের ফাঁক দিয়ে কামের আগুণ ওর অনভিজ্ঞ চোখে ধরা পড়েনি। নাফিকে সুযোগ না দিয়েই প্রেমময়ী মা নাজু তৃষিত চাতক পাখির মত ছেলের গলা জড়িয়ে নাফির শুষ্ক অধরদ্বয় পুরে নিলেন নিজের নরম মোটা কামাসক্ত ঠোঁটে।

নাফির তরুণ শরীর বেয়ে শিরশিরে কামের ধারা বর্ষিত হতে থাকলো।

নাফির শরীরের সমস্ত মাপ জানা অভিজ্ঞ আম্মু, ছেলেচোদানি মাদি নাজুর। ছেলেকে উলঙ্গ কড়তে একদমেই সময় নিলেন না ৩৭ এর মিলফ নাজু, তারপর ছেলেকে বসিয়ে দিলেন সোফার উপর। চড়াও হলেন আপন কচি ছেলের উপর, শাড়ি উঁচিয়েই বসে পড়লেন।

কামার্ত মাগীর মত উম্ম উম্ম করে রাগ-শিতকার দিতে দিতে ছেলের জিভ নিজের মুখের ভেতর পুরে, ছেলের মাড়ি, দাঁত আলজিভ চুমু খেতে খেতে চুলের খোঁপা খুলে দিলেন নাজু। নাফি খামচে ধরল মায়ের নরম কোমর। ওর হাত ওর অদৃষ্টেই খুঁজতে থাকলো শাড়ি পরা মায়ের ব্লাউজের হুক।

নাফিকে হতাশ করলো না যৌনসঙ্গিনী মাতা নাজু। আঁচল ফেলে দিলো বুক থেকে। ছেলের হাতে নিয়মিত টেপন-চোষণ খেয়ে নাজুর বাঙ্গালি মাই তার সুডৌল ফ্রেম ধরে রেখেছে সগৌরবে। পেটের ছেলে নাগরের সামনে ব্লাউজ ফেটে বেরিয়ে পড়তে চাইলো নাজুর অসভ্য মাই যুগল। নিজেকে ফ্রেঞ্চ কিস মুক্ত করলেন। হাঁপাচ্ছেন মা-ছেলে দুজনেই। চোখে চোখে ছেলের সাথে কাম বিনিময় কড়তে চাইলেন অভুক্ত মা। নাফি সিগন্যাল পেয়ে পটাপট খুলতে থাকলো মায়ের ব্লাউজের বোতাম।

অল্প কিছুক্ষণের মাঝেই নাজুর শাড়ি উঠে এলো কোমরের কাছে আর নাফি মায়ের উন্নত স্তনদ্বয় পকাত পকাত করে টিপতে টিপতে বোঁটা শক্ত করে ফেললো। ছেলের মুখের ভেতর চলে গেলো একটি একটি করে নাজুর মোটা বোঁটা। চুষে কামড়ে একাকার কড়তে থাকলো কামে জ্বলে উঠা নাফি। অশান্ত নাগিনীর মত ফোঁস ফোঁস করতে চোখ মুদলেন ম্যাচিওর ললনা মিসেস নাজু। আজ উত্তাল চোদন চাই তার। নাফি যেভাবে চায় সেভাবেই নাজু আজ ওকে করতে দেবেন, সুধু নেভানো চাই দেহের আগুণ, কামের জ্বালা।

নাজুর সম্বিত ফিরল নিজেকে ডগি পোযে আবিষ্কার করে সোফার উপর অর্ধেক দেহ আর ফর্শা গোলচে পা দুটো ঠেশ দিয়ে সাপোর্ট করে যাচ্ছে চোদনের এক একটি ঠেলা। ফুল থ্রটলে নাফির চিকন বাঁড়া যাতায়াত শুরু করে দিয়েছে মায়ের ফোলা গুদের পাড় পেরিয়ে ওই লালচে মাংসের নরম গরম গর্তে। আইইইশ আইইশ আউউউউফ করে শীৎকার করে নাফির আখাম্বা বাঁড়া নিজের ভেতরে আবারো স্বাগত জানালেন আপন মা নাজু।

পচ পচ পচাত পচাত পোত পোত করে ঠাপানোর শব্দের সাথে নাজুর মিহি গলার মেয়েলি শীৎকার ঘরকে এক পর্ণ মুভির সেটে রূপান্তরিত করে দিয়েছে। নাজুর প্যানটি পায়ের কাছে গড়াগড়ি যাচ্ছে, নাফি মায়ের শাড়ি কোমর পর্যন্ত গুটিয়ে নিয়ে লদকা পাছা ধরে হুপুত হুপুত করে পুরুষ ষাঁড়ের মত ঠাপিয়ে যাচ্ছে আপন গাভীন মা নাজুকে। উফফ মা, ওহ মা, উহহ আম্মু, উহহ নাজু, উহহহ করে ছেলেলি গলায় নিজের আরামপ্রিয়তা জানাতে কার্পণ্য করছে না যুবক নাফি।

চোদাতে চোদাতে বেলা পেরিয়ে ঘড়ির কাঁটা আর মোবাইলের সাইলেন্ট ভাইব্রেশন কোনটার খেয়াল ছিল না মা-ছেলের চোদাড়ু জুটির।

বার দুয়েক জল খসিয়ে ক্লান্ত মিসেস নাজু সোফার উপর ঘর্মাক্ত নারী শরীর এলিয়ে একরকম বেহুঁশ হয়েই পড়েছিলেন। আজ দেখি নাফি বাবার ঠাপন থামছেই না, আসলে প্রথম বারের মত মাকে এরকম সাবমিসিভ পেয়ে কুত্তী চোদার মত বেজায় ঠাপ কষে যাচ্ছিল নাফি। আম্মুর চওড়া মাজা ধরে নখ দিয়ে পাছার মাংসে আঁচড়ে পড়াত পড়াত করে ঠাপ কষে মায়ের গুদের গভীরে নিজের বীজ ঢালার দ্বারপ্রান্তে এসে পড়েছিল ১৯ এ পড়া তরুণ তুর্কি নাফি।

গলগল করে বেরিয়ে এলো মালের ধারা। যে ফুটো দিয়ে পৃথিবীর প্রথম আলো হাওয়ায় এসে পড়েছিল নাফি, শ্বেই গভীর সুড়ঙ্গেই চালান করে দিলো লক্ষ কোটি শুক্রাণু। নাজু মায়ের উর্বর ডিমের খোঁজে রাওয়ানা দিলো ছেলে নাফির বীর্যের ধারা।

জরায়ুর মুখে পড়া গরম মালের ফিনকি দেয়া ফোয়ারায় নাজু একরকম হুঁশই হারালো। পুটকির খাঁজে এক আঙ্গুল রেখে নাফি এলিয়ে পড়লো দুমড়ানো মোচড়ানো শাড়ির সাথে ঘর্মাক্ত মা নাজুর এলোমেলো নরম শরীরটার উপর।

দুচোখ জুড়ে এলো রাজ্যের ঘুম। গুদে আধা শক্ত ধন রেখেই মায়ের উপর শুয়ে পড়লো নাফি।

এদিকে নিরা-নিশার স্কুল প্রোগ্রাম শেষ। ওদেরকে নিতে আসেনি কেউ। ওদের আব্বু-আম্মু কেউ না। ওরা কাঁদছে। স্কুল থেকে আম্মুর মোবাইলে ফোন দিচ্ছে।

কামাসক্ত মা-ছেলের কি সেই ফোন ধরার সময় আছে?নতুন পথের যাত্রা (১)ঘড়ির কাঁটা ঠাহর করতে পারছেন না নাজু। গত দিন দুয়েক থেকে গায়ে আসা জ্বরটা এখনো কিছুটা আছে। বাচ্চা গুলো বাসায় নেই এটা একটা ভালো ব্যাপার। নাহলে এই অসুস্থতার মধ্যে, অফিস ঘরের কাজ মিলিয়ে নিরা-নিশা কে সামলে রাখা কি চাট্টিখানি কথা নাকি। বেশ কিছুদিন ধরেই নাজু চাচ্ছিলেন স্বামি-ছেলে নাফির সাথে হট কিছু সময় পার করার জন্য। কিন্তু বাচ্চাদের পরীক্ষা আর অফিসের চাপে গত মাসখানিক ঠিক মত মিলিত হয়ে ওঠা হয় নি মা-ছেলে দম্পতির।

কাজেই নিরা-নিশা যখন খুব জোর করলো যে ওরা ৩ দিনের জন্য ফ্রেন্ড দের সাথে ক্যাম্পিং এ যাবে, না করেননি মা নাজু। ঠিক যে মুহূর্তে উনি কথা বলছিলেন নিরা-নিশার টিচারের সাথে ফোনে, ঘরের আরেক কোণে ল্যাপটপে কাজ করতে থাকা খালি গা ছেলে কাম উঠতি যৌবনের স্বামী নাফির দিকে চেয়ে গুদে রস কাটাচ্ছিলেন নাজু। প্ল্যান প্রোগ্রাম মত স্ব ঠিক থাকলে খালি বাসায় স্বামিরুপি ছেলেকে জীবনের প্রথম ব্লো-জব দেবেন বলে মনস্থির করে ফেলেছিলেন মিসেস নাজু। গত দেড় বছরে মা কে কামতৃপ্ত করার পুরস্কার নাফি পেতেই পারে, পেটের ছেলের জন্য মা নাজু কি মুখে তুলে নিতে পারেন না সেই বাঁড়া যার স্বর্গস্পর্শি স্বাদে গত দেড় বছর নেচে চলেছেন উত্তপ্ত যৌবনের কড়াইয়ে। https://banglachotigolpo.net/category/sali-ke-chodar-golpo/

বেখাপ্পার মত এই জ্বর টাই বাধিয়েছে যত রকম সমস্যা। আসলে হয়েছিলো কি নিরা-নিশা রওনা দেবে শুক্রবার সকালে, কিন্তু প্রায় ৩ সপ্তাহের মত না-চোদা নাজুর গুদ আর নাফির ধন একটু চুলপরিমান সময়ও বের করতে পারেনি একদফা চোদন কলার জন্য। সেই শুক্রবারের আগে থাকতে না পেরে, নিরা-নিশার চোখকে ফাঁকি দিয়ে (আসলে স্কুলে আনতে না যাবার ঘটনার পড় থেকেই নিরা-নিশা কেন জানি একই সাথে নাজু-নাফিকে থাকতেই দেয় না। প্রতি রাতেই কান্নাকাটি করে মা কে নিয়ে ঘুমাবে বলে। নাজু না বুঝলেও নাফি টের পয়ায়, এর আগে একদিন সকালে বাথরুমে চোদনের সময় নিরা যে ঘরের বাইরে ঘুমিয়ে পড়েছিল সেটার সাথে এই রিসেন্ট ঘটনার রি-একশন একত্রে ওদের সাথে থাকার বিরুদ্ধে একটা বিরোধ গড়ে তুলেছে) নাজু হামলে পড়েছিল নাফির উপরে। মাত্র ১৫-২০ মিনিট সময়েই হাতে ছিল, নিরা-নিশার প্রিয় কার্টুন দেখার টাইমের ফাঁকে।

তখন মাস্টার বেডরুমে এসে ক্ষুধার্থ বাঘিনীর মত নাফির উপর ঝাঁপিয়ে পড়েছেন মা নাজু। কুইক রিলিফের জন্য চোদায় না যেয়ে নাজু ৬৯ পজিশনে ছেলের সাথে যৌন লীলায় মত্ত হয়েছিলেন। এতোটাই কামে আচ্ছন্ন ছিলেন যে আর একটু হলেই মুখে পুরে নিতে যাচ্ছিলেন ছেলের পুংদন্ডটা। শেষ মুহূর্তে সামলে ম্যাক্সি উঁচিয়ে উহুম হুম করে ছেলের মুখের কাছে গুদ চোষা খেতে খেতে ক্ষিপ্র বাঘিনীর মত লোশন মাখানো ধন ছেনে দিচ্ছিলেন পরাণের টুকরা স্বামী নাফির। দীর্ঘদিন পর মায়ের নারী শরীরের স্পর্শ পেয়ে নাফিও ক্যামন জানি অস্থির হয়ে উঠেছিলো।

খুব অল্প সময়েই নিচের ঠোঁট কামড়ে নাফির মুখের উপর পাকা রসে ভরা গুদখানা চেপে অরগাসমের দ্বারপ্রান্তে পৌঁছে গেলেন মিসেস নাজু। নাফিও নিজের খসখসে জিভ ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে মায়ের গুদসেবায় নিয়োজিত হয়ে তৃষিতের মত কষটা রসের অপেক্ষায় ছিল। ভারী কোমর আছড়ে পড়লো নাফির মুখের উপর। আইইই উইইইইই করে চোখ মুদে জমিয়ে রাখা ভোদার রস ছেড়ে দিলেন গৃহবধূ মিসেস নাজু।

অল্প সময়ই পেয়েছিলেন কোনওরকমে কামতৃষনা নিবারণের। হয়ে গেলো এতেই হিতে বিপরীত। নিরা-নিশা যাবার দিন সকাল থেকেই জ্বরে কাবু হয়ে পড়লেন মিসেস নাজু। পারদের কাঁটা ১০৩ ছাড়িয়ে যেতে স্ত্রীকে নিয়ে ডাক্তারের শরণাপন্ন হতে হোল কচি স্বামী নাফির। টেস্ট করার পর জানা গেলো ইউরিনারি ট্র্যাক ইনফেকশন হয়েছে নাজুর। হাই পাওয়ারের আয়ন্টিবায়টিক আর নো সেক্সুয়াল কন্টাক্ট ফর ফিফটিন ডেজ। জ্বরের ঘোরেই যেন মাথায় আকাশ ভেঙ্গে পড়লো নাজুর।

মনে মনে বিক্ষিপ্ত হলেও স্ত্রি-মাতার সেবার কোন কমতি রাখে নাই নাফি। রাত জেগে সেবা করেছে। এমনকি জ্বর কমানোর জন্য মায়ের ফুলে ওঠা পোঁদের দাবনা ফাঁক করে কুঁচকানো পুটকির ছেঁদার ভেতরে নিজের আঙ্গুল ঢুকিয়ে পরম মমতায় দিয়ে দিয়েছে সাপোযিটরি। আর তখনই মাথায় আইডিয়া এসেছে।

উপুড় হয়ে শুয়ে থাকা অবস্থায় অল্প জ্বর গায়ে নিজের পা দুখানা আরও ফাঁক করে দিলেন মিসেস নাজু। কামে উনার গা গরম হয়ে গিয়েছে নাফির ফোরপ্লেতে। কোথাও ঢুকিয়ে বাঁড়ার গোত্তা না খাওয়া পর্যন্ত কামের জ্বালা মেটার কোন চান্স নেই। কিন্তু গুদে ঢোকানো তো মুশকিল। দুর্বল নাজু প্রেমিক ছেলে নাফির সমাধানের অপেক্ষায় থাকে।

তখনই নিজের কুঁচকানো পোঁদের ছিদ্রের উপর ছেলের বাঁড়ার মুন্ডির স্পর্শ পায় নাজু। আইই আইই করে শীৎকার করতে যাবে ব্যাথায় ভয়ে তার আগেই আবিষ্কার করে স্মুথলি মুন্ডিখানা ভ্যানিশ হয়ে গেলো পুটকির টাইট প্যাসেজে।

উফফফফফফ করে একটা নিঃশ্বাস ছাড়েন নাজু।

নিজের শরীরের নিচে মাকে মনোমত পেয়ে নাফি আনন্দে উদ্বেলিত হয়ে ওঠে। ওর সপ্নপুরনের চোদনের অপেক্ষায়নাফি বিশ্বাস করতে পারছে না নিজের ভাগ্য। ও তির তির করে কাঁপছে। আম্মুকে এতবার চোদার পর ও আজকে মনে হচ্ছে ও তাল রাখতে পারছে না। পরম আরাধ্য আম্মুর পাছা মারার শখ পূরণের দোরগোড়ায় এসে নাফি যেন খেই হারিয়ে ফেলছে।

অথচ তরুণ নাফির সাহসে কুলানোর কথাই না এতদূর আসার। আসলে সেই যে গোসলের সময় আম্মু নাজুর পোঁদের ভেতরে আঙ্গুল ঘুসিয়ে দিয়ে সুখ নিয়েছিলো, নাজুর ত্যামন কোন কড়া রি-একশন হয়নি। তারপর সোফার উপর উত্তাল সেক্সের টাইমে ডগি স্টাইলে মা কে ঠাপানোর সময় লদলদে পোঁদ ধরে চাপড় মেরে মেরে চুদেছে, নাজু আপত্তি করে ঙই, টা দেখেই নাফি মনে মনে একটা আইডিয়া করেছে এটাই হয়ত পারফেক্ট টাইম নিজের বৌয়ের উপর অধিকার ফলানোর। বৌকে বাধ্য কড়া, নিজের পায়খানার রাস্তায় স্বামীর ধন দিয়ে চোদন খাবার।

কথায় বলে ইচ্ছে থাকলে উপায় হয়, নাফির জন্য শাপে বোঁর হয়ে দেখা দিয়েছে একসাথে দানে দানে তিন দান সিচুয়েশন। নিরা-নিশার সামার ক্যাম্প, নাজুর তেতে থাকা শরীর আর ইউরিনারি ট্র্যাক্ট ইনফেকশন এর ট্রিটমেন্ট, দুইয়ে দুইয়ে চার মিলিয়েছে নাফি। নাজু আম্মু তো ওকে ভালোই খেলিয়েছে, এখন নাফির পালা। কি করে চোদনখোর আম্মুকে বশীভূত করে নিজের মত করে চুদবে, তবে একটা ডু অর ডাই চান্স নাফির। এযাত্রা পার হয়ে গেলে স্বামীস্ত্রীর সকল প্রকার চোদনের রাস্তা আনলক করে ফেলতে পারবে ও, নাহলে আবার যেই কে সেই হয়ে যেতে পারে, মেজাজি আম্মু-বউ দেখা গেলো দিনের পড় দিন সেক্স না করে নাফিকে কষ্ট দিচ্ছে।

সেবার কোন ত্রুটি রাখেনি নাজুর একরত্তি স্বামী নাফি। সারারাত জ্বরে এপাশ ওপাশ করা মা কে রাত জেগে সেবা দিয়েছে। মা ঘুমিয়ে যাবার পর প্ল্যান টা পোক্ত করেছে যে কি করে ভোগ করবে নাজুর নোংরা পুটকি। তাইতো পরেরদিন সকালে ঘুমিয়ে থাকা নাজুর পাছার ছেঁদা ঠেলে ঢুকিয়ে দিয়েছে ১টা গ্লিসারিন সাপোযিটোরি। সন্ধ্যার দিকে জ্বর যখন আসি আসি করছে নাজুর তখন হাই পাওয়ারের জ্বরের ওষুধ খাইয়ে নাজুর পাছার নালি দিয়ে চালান করে দিয়েছে আরও একটি গ্লিসারিন সাপোযিটোরি। উদ্দেশ্য নাজুর যেন মনে হয় যে পাছা চোদায় থাকতে পারে সমান সুখ।

দুর্বল নাজু বুঝে উঠতে পারেনি নাফি চালাকি করে কি ডোজ দিচ্ছে তবে এ ঠিক পেচ্ছাবের নালির মুকে জ্বালাপোড়া বাদে নাজুর শরীরের অন্যান্য উপসর্গ বলা যেতে পারে হাওয়া হয়ে গিয়েছিলো পরের দিন রাত ১০টা নাগাদ। স্যুপ ছাড়া নাফি আর কিছুই খেতে দিচ্ছিল না উনাকে, আসলে এটাও ভেবেছে নাফি দুই দৃষ্টিকোণ থেকে। নাজুর মুখের অরুচির কথা মাথায় রেখে আর দুই দফা গ্লিসারিন সাপোযিটোরির কারণে নাজুর যেন পায়খানা না চাপে। তাহলে চোপাট হয়ে যাবে তিলে তিলে গড়ে তোলা নাফির চোদনপ্ল্যান।

এদিন তাড়াতাড়িই শুয়ে পড়লো মা ছেলে দম্পতি। গায়ে কিছুটা জ্বর থাকলেও এক কম্বলের নিচে শুয়ে নাজুর সেক্সের ইচ্ছে জেগে উঠতে থাকে। গুদের মুখে জ্বালার কথা ভেবে দমে যান, পাছায় চোদা খাবার কথা মনে পড়ে, জীবনে এর আগে একবারই খেয়েছিলেন। তিক্ত সেই অভিজ্ঞতার কথা ভেবে মনে মনে পিছিয়ে যান নাজু, কিন্তু ছেলেকে কাছে টেনে নিয়ে আসেন। জ্বরের কারণে তিতা মুখেই চুমু খাওয়া শুরু করেন আদরের ধন, পরানের ছেলে নাফিকে।

কিছুটাই মুহূর্ত লেগে যায় মা-ছেলের উলঙ্গ হতে। https://banglachotigolpo.net/category/xxx-choti-golpo/নাফির সারা শরীর ছেনে বেড়ায় নাজুর পাকা নারী শরীরটাকে। চুষে, কামড়ে নাজুর কামের পারদ বাড়িয়ে দেয়। ঘরে বাচ্চারা নেই, আদুরে বিড়ালের মত নাজু ঘরভরা শীৎকারে মাতিয়ে তোলে অদের ফোরপ্লে সেশন। মায়ের গলা, বুক, পেট, থাই চেটে চুষে খেয়ে নাজুর নরম সামান্য চর্বিময় পিঠের দিকে হাত বাড়ায় নাফি, উদ্দেশ্য, আম্মু নাজুকে উপুড় করে শোয়ানো। কামে পাগলপারা নাজু তখন আদর খেতেই ব্যাস্ত। উম্মম্ম উম্মম্মম করে ছেলের আদরের জবাব দিতে থাকেন মা নাজু। ততক্ষণে উপুড় করে শুইয়ে নাজুর দুই হাত মাথার উপরে তুলে পিঠ আর ঘর্মাক্ত বগল চাটতে ব্যাস্ত কচি স্বামী নাফি।

বগলে হাল্কা বাল, ঘমাএর কারণে কিছুটা বোটকা গন্ধ, দারুণ লাগে নাফির। টং করে দাঁড়িয়ে উঠে ওর পুরুষাঙ্গ। নাফি পাছার খাঁজে সেট করে নিজের বাঁড়া। নাজু যেন বিছানার উপর ভাসছে, এই প্রতম এরকম বগল চোষা ওকে দিচ্ছে নাফি, নাজু আফসোস করতে থাকলো কেন এই আদর থেকে বঞ্চিত ছিল ও এতদিন। নিজেকেই শাপশাপান্ত করে নাজু।

এদিকে কোমর কিছুটা উঁচিয়ে নিজের এক হাত দিয়ে ফার্মেসি থেকে কেনা হিবিট্যান্ট ক্রিমটা মাখিয়ে আদ্যোপান্ত চপচপে করে নিয়েছে নাফি তার টাটানো বাঁড়া খানিকে। নাজুর পোঁদের ছেঁদার উপরে একবার আঙ্গুল দিয়েই বুঝে গিয়েছে দিব্যি রসিয়ে আছে আম্মুর পোঁদ নালি।

এক হাতে বাঁড়ার গোঁড়া চেপে, মনে মনে নাফি প্রস্তুত হোল আম্মু-বৌয়ের অজানা ফুটোর গভীরে সুখের খোঁজে।

পাছার খাঁজে ঘষে নিলো একবার বাঁড়ার মুন্ডিটা। নিচে থাকা ভরাট শরীরের বউ-আম্মু নাজু কেঁপে উঠলো। ঘর ভাসিয়ে জোছনা এসেছে সেইরাতে। নাফি নিচের ঠোঁট জিভ দিয়ে ভিজিয়ে নিয়ে উপুড় হয়ে শুয়ে থাকা নারী অবয়বটাকে একবার দেখে নিলো।

চমৎকার! মনে মনে তারিফ না করে পারলো না তরুণ নাফি। পাছার দিকে নজর দিলো। কি করে এরকম একটা পাছা বানালো ওর আম্মু ভেবেই পায়না নাফি। ফুল মুনের মত গোল একটা পাছা, যেমন ভারী ত্যামনি থলথলা মাংসে ভরা। গোলাকার পাছার খাঁজটা ভীষণ লম্বাটে. আর কতটা গভীর টা তো হাত দিলেই বোঝা যায়। বাঙ্গালি নারীর ভারী নিতম্বের নেশা লাগানো সব কিছুই আছে ৩৭ এর রমণী, ওর আম্মু, ওর বৌ নাজুর।

এখন নাফির পালা গভীরতা মাপার, ওর বৌয়ের ফুলে ওঠা গাঁড়ের ছেঁদা আবিষ্কারের।

নাফি চাপ দেয় ধনটা, পুটকির ফুটোর উপর রেখে, কিপ কাম নাফি বোঁয় কিপ কাম, নিজেকে বলে। খুব টাইট একটা রিং। যদিও শরীর অনেকখানি ছাড়া ওর মাদি আম্মুর তাও হাল্কা রেসিস্টেন্স করতে ভুলে না নাজুর পুটকির রিং। নাফি প্রেশার বাড়ায়। উফফফফফ করে উঠে নাজু, কিচ্ছু বলে না। নাফির সাহস বাড়ে। এযাত্রা মায়ের পুটকি মারতেই হবে। নাফি হিশেব করে একটা গোত্তা দেয়। আহহ আহহ করে উঠে নাজু।

কুঁচকানো রিংটা পার হয়ে যায় নাফির ধোনের মাথা। চামড়ার উপর টাইট করে আটকে থাকে ওর আম্মুর পাছার টাইট স্ফিংটার।

নাফির দুই হাত চলে আসে উপুড় হয়ে থাকা নাজুর ডবকা পোঁদের দাবনার উপর। মাথার কাছের বালিশ খুঁজে নেয় নাজু। আঁকড়ে ধরে।

একটু অবাকই হয় নাফি। কিচ্ছু বলছে না ক্যান আম্মু। এতো ভাববার সময় নাই ওর কাছে। নাফি পুশ করে। ছোট্ট ছোট্ট ঠাপে। গরম আঁকাবাঁকা চ্যানেলে ঢুকে যেতে থাকে ওর ছেলেলি বাঁড়া।

নাজুর রেক্টামের দেয়ালে মাংসের স্পর্শে যেন জীবন্ত হয়ে উঠে। নতুন এক ফিলিং পেয়ে বসে নাজুকে। যেই বাঁড়া উনি উনার গুদের পেশি দিয়ে চাপ দিয়ে সুখ নিতেন, নিজের অজান্তেই পোঁদের নরম গরম গন্ধযুক্ত পেশি দিয়ে ছেলের ঢুকে থাকা বাঁড়াটাকে গিলে খাবার জন্য ব্যাতিব্যাস্ত হয়ে পড়েন। পড়পড়িয়ে ঢুকে যেতে থাকে সঙ্গমের সংসারে প্রথমবারের মত পুত্র নাফির ধন মাতা নাজুর পুচ্ছদেশের ছোট্ট ফুটোর ভেতরে।

নাজুর মোটা পাছার গভীর খাঁজের শেষপ্রান্তে ছেলের বাঁড়ার গোঁড়ায় কোমরের স্পর্শ না পাওয়া পর্যন্ত কনসারভেটিভ মা নাজু পা ফাঁকা করে ছেলেকে নিজের পায়ুনালিতে আসতে সাহায্য করেন।আহহ আহহ আহহ করে ঘরময় নারী গলার শীৎকার। ছেলের প্রতিটি ঠাপের পায়ুচর্চার সাথে তাল মিলিয়ে আবেগই মা নাজুর গলা চিরে বেরিয়ে আসে বহু বছর পর পোঁদে ধন আসা যাওয়ার দরুন শীৎকারের। মজার ব্যাপার হল আগের বার খুবই তিক্ত অভিজ্ঞতার সাথে এবারের অপার আনন্দময় অভিজ্ঞতার পার্থক্য।

বয়সী মহিলা নাজু, নিজের অভিজ্ঞ শরীরের অনভিজ্ঞ পায়ুপথে পচাত পচাত করে রসে সিক্ত ছেলের বাঁড়ার গোত্তা খেতে খেতে অপার সুখে চোখ মুদে বিড়ালের মত গররররর গরররর করতে থাকেন।

নাফি তো পেয়েছে ঈদের চাঁদ, পূর্ণ চাঁদ ওর আম্মু-বউ এর ধামসানো পাছা। পোঁদের সরু নালির মাঝে একেবেকে নিজের বাঁড়া চালান করতে থাকে হুপহুপানি ঠাপে। সত্যি অনেকটা টাইট বৌ নাজুর পোঁদনালি, বহু চোদা খাওয়া গুদের থেকে।

পকাত পকাত করে মায়ের মোটা পাছাতে ঠাপ কষাতে থাকলো পোঁদচোদানি মাদারচোদ ছেলে নাফি। বিছানাময় শরীরকে বাঁকিয়ে স্বামী সুখের সারথি হয়ে ওঠে কামাতুরা মা জননী নাজু

আহা আহা আহহহা আহহহা আহাহাহাহা করে শীৎকারে নিজের পাছার গর্তে ছেলের ধোনের উপস্থিতির প্রমাণ দিয়ে চলেন নাজু। ততক্ষণে গুদ রসানোয় অভিজ্ঞতা সম্পন্ন জওয়ান ছেলে নাফি নিজের ধোনের গোঁড়া পর্যন্ত সেঁধিয়ে দিয়েছে আম্মুর পরম আরাধ্য পুটকির ছিদ্রে।

আম্মুর উপর গা লাগিয়ে শুয়ে পড়ে নাফি। প্রথমবারের মত পুটকির টাইট গর্তে নিজের যৌনাঙ্গ চালনায় উত্তেজনার বশে শরীরের তাল রাখতে পারে না ১৯ বছরের নাফি। মায়ের ভরাট শরীরের উপর আছড়ে পড়ে ওর লিকলিকে দেহটা। পূর্ণ যৌবনা নাজুর গোল উঁচা পাছার মাংসের উপর তালে তালে আছড়ে পড়তে থাকে নাফির কোমর।

ওহহহহ নাজু, আহ আম্মু করে মায়ের ঘাড়ের কাছে নিজের মুখ গুঁজে, পোঁদের দাবনার উপর আঙ্গুল বসিয়ে বেহুঁশের মত ঠাপাতে থাকে জীবনে প্রথমবারের মত কোন মানবীর, নিজের আপন মার পাছা চুদতে থাকা ছেলে নাফি। নাজু টের পান ছেলে ছেড়ে দিয়েছে দেহ নিজের শরীরের উপর, গুদেও রসের বান ডেকেছে। হাল্কা জ্বলুনি থাকা স্বত্বেও চপচপে রসে বিছানা ভিজিয়ে যান নাজু।

ওদের পায়ের দিকে থেকে কেউ দেখলে দেখতে পেতো, নাজুর গোলচে মোটা থাই আর পা এর ফাঁকে ছেলের চিকন পা ব্যাল্যান্স করতে করতে উঠানামা করছে। খুব ভালো করে খেয়াল করলে দেখা যাবে, হা হয়ে রসাচ্ছে গুদের মুখ আর তার একটু উপরেইপাছার লদলদে মাংসের ফাঁক দিয়ে ইস্পাত কঠিন দৃঢ় ধন পচাত পচাত করে ঠাপিয়ে যাচ্ছে। এক ছেলের লৌহ পুংদন্ড নিজের মায়ের মল নির্গমনের রাস্তায় ঢুকে সুখ নিচ্ছে, সুখ খুঁজছে এই শহরে!হাঁপাচ্ছেন নাজু। ঢিপ ঢিপ করে উঠানামা করছে বুকটা।

ঘড় ঘড় করে ফ্যানের আওয়াজ টাও ক্যামন অসহ্য লাগছে উনার। ঘেমে উঠা উলটানো ভরাট নারী শরীরের লোমের গোঁড়ায় গোঁড়ায় জমে থাকা ঘাম ইঙ্গিত করছে কি জমজমাট এক খানা যৌন মিলন শেষে এখন নিজের নিঃশ্বাস খুঁজতে ব্যাস্ত রতিত্রিপ্ত মা নাজু।

পাছার উপরে আছড়ে পড়া ছেলের শক্তিশালী কোমরের ঠাপ বন্ধ হয়েছে মিনিটখানিক হল। শেষ মেশ মায়ের পাছার অজানা রহস্য উন্মোচন করেই ফেললো সেয়ানা ছেলে নাফি। নারীত্বের পরিপূর্ণতা পেলেন কি নাজু?

উঁচু হয়ে থাকা ডবকা পোঁদের দাবনার মাঝে গভীর চেরাখানা ঘামে, নাফির প্রিকামে আর পাছার রসে বীজে একাকার হয়ে আছে। পুটকির ফুটো হাল্কা সঙ্কুচিত প্রসারিত করলেন নাজু প্রাকৃতিক নিয়মেই, ছেলের কাছে চোদা খেয়ে, বহু বহু বছর পরে পোঁদের নালিখানা আস্ত আছে তো উনার? উনি বুঝার চেষ্টা করলেও বিধাতা উনার নারী শরীরকে সংরক্ষিত করেছেন ছেলের যৌবনের পিপাসা মেটানোর একমাত্র অবলম্বন হিসেবে, এক পোঁদ মারা কেন, শয়ে শয়ে পুটকি মারা খেলেও নাজুর পাছার চামড়ি বেড়ই বাড়বে সুধু, পাছার গভীর নালিছিদ্রে সংরক্ষিত হবে ছেলের বাচ্চা বানানো সক্ষম কোটি কোটি শুক্রাণু। এক মায়ের জন্মনিয়ন্ত্রণের চরম আস্থাভাজন পদ্ধতিতে আপন ছেলে যতই মারুক না পোঁদ, নববিবাহিতের মতই সংসারে বাড়বে না কোন নতুন মুখ।

পাছার ছেঁদা উগরে যেন বেরিয়ে আসতে চাইলো টাটকা গরম ঘন ফেদার ধারা, উনার আপন ছেলের ২৩ ক্রমসমের চেনা ফেদার ধারা। কি মনে করে নাজু যেন আটকে রাখতে চাইলেন ছেলের বাচ্চা বানানো জুস নিজের, পোঁদ নালির পেঁচানো গভীরে।

অথচ কিছুক্ষণ আগেই নিজের এবেলা চোদনের, নিজের প্রথম পুটকি মারানর অভিজ্ঞতা সঞ্চয়ের চোদনের ঠাপের পড় ঠাপ দিয়ে যাচ্ছিলো নাবি, দুই ঘামে ভেজা মা ছেলের শরীর, কিং সাইজ ব্যাডে প্রবল উচ্ছ্বাসে আন্দোলিত হচ্ছিল, খালি বাসায়ে নাজুর মেয়েলি পুটকি চোদন শীৎকারে রাতের নির্ঘুম প্রহর ফালা ফালা হচ্ছিল, মায়ের পাছার টাইট ফুটোর প্রায় শেষ মাথায়ে আটকে যাচ্ছিলো নাফির নুনুর মাথা, নাজু তো ভুলে গিয়েছিলো নিষেধের কথা, নিজের প্রিন্সিপালের কথা, এখনি মারতে দেবে না ছেলেকে নিজের গাঁড়। উন্মত্ত গাভীর মতই শীৎকার করে বলে উঠেছিলো

মারও আরও জোরে, আঃ আহা আঃ আঃ আহহহহহহহা, আউম্মম্মম্মম্মম্ম অউম্মম্মম্মম্ম অউফফফফফফফফ

মায়ের গভীর পাছায় টিকতেই পারেনি নাফি বেশিক্ষণ। মালের ফিনকি ছিটিয়ে বর্ষার ভারী বর্ষণের মত প্রথম বারের মত মাল ছিটিয়ে ভিজিয়েছে নাজুর গন্ধ পাছা।

পাছার নালি আঁকড়ে ছেলের মাল কোঁত কোঁত করে গিলে খেয়েছে যেন নাজুর গভীর খানকি পোঁদ।

পাশে শুয়ে থাকা ছেলের দিকে তাকালো নাজু। ক্যামন আধবোজা চোখে শুয়ে আছে, কচি মানুষটা। উনার কাম মিটিয়েছে, হোক না নিষিদ্ধ রাস্তায়ে। ছেলেকে বকা থামিয়ে দেবেন ভাবলেন নাজু, ছেলে থেকে অনেক খানি স্বামী হয়ে উঠছে নাফি। আরও কত শারীরিক এডভেঞ্চার বাকি।

ছেলের ঘেমে উঠা বুকে হাত রাখেন, চমকে উঠে তাকায় নাফি। চোখ চোখে মিলে, কি যেন কথা হয়ে যায় মা ছেলের মাঝে।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment