বাড়িওয়ালী বিধবা কাকিমাকে চোদার সুখ

বাড়িওয়ালী বিধবা কাকিমাকে চোদার সুখ

নমস্কার বন্ধুরা আমি চয়ন, আজ আমি এক বিধবা কাকিমাকে চোদার কাহিনী বলছি। যে ঘটনাটা আজ বলতে যাচ্ছি সেটা ঘটে ছিল আজ থেকে প্রায় ছয় বছর আগে।তখন আমি অজন্তা কোম্পানিতে মেডিকেল রিপ্রেসেন্টিভের চাকরি করতাম।

পোস্টিং ছিল বহরমপুরে। মাইনে কম হওয়ায় বাধ্য হয়ে ভাড়া বাড়িতেই থাকতে হতো। আমি বরাবরই খাদ্যরসিক তাই বাইরের খাবার খেয়ে আমার পোষাচ্ছিলো না, কম ভাড়ায় একটা বাড়ী খুজছিলাম যাতে একটু ভালোমন্দ কিছু খেতে পারি। বেশি দেরী হলনা এক ওষুধের দোকানদার সন্ধান দিলেন একটি বাড়ির কিন্তু সমস্যা হলো পেয়িংগেস্ট থাকতে হবে।

তা এক রবিবার সকালে বাড়ি দেখতে গেলাম। গিয়ে দেখলাম একতলা বাড়ি, সামনে একটা সুন্দর বাগান। কলিং বেল বাজাতে এক ভদ্রমহিলা এসে গেট খুলে দিলেন। উনি আমায় সঙ্গে করে ভেতরে নিয়ে গেলেন । গিয়ে দেখলাম একটাই বেশ বড় ঘর সঙ্গে লাগোয়া বাথরুম ও রান্নাঘর। ঘরটা আমার খুব পছন্দ হল কিন্তু ভাবছিলাম আমি এই ঘরে থাকলে, ভদ্রমহিলা কোথায় থাকবেন?

এই কথা ভাবতে ভাবতেই ভদ্রমহিলা এক থালা লুচি আর আলুরদম নিয়ে ঘরে ঢুকলেন। এবার আমি আমার নিজের পরিচয় দিয়ে ওনার তৈরী জলখাবারের খুব প্রশংসা করলাম। ওনার হাতের খাবার খেয়ে বুঝলাম আমার এখানে থাকতে অসুবিধা হবে না, শুধু ওনার পরিচয় আর ভাড়া কতো নেবেন জানলে খুব ভালো হয়।

এবার তিনি বলতে শুরু করলেন। ভদ্রমহিলার নাম অঞ্জনা সেন ( বিধবা )। বছর আটেক আগে ওনার স্বামী মারা গেছেন, উনি একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। আর সবচাইতে মর্মান্তিক ঘটনা ঘটছে আজ থেকে প্রায় সাত মাস আগে অঞ্জনা দেবীর মেয়ে মীরা সুইসাইড করে প্রেমঘটিত কারনে। স্বামীর পেনশনের চার হাজার টাকায় ওনার চলছে না, তাই টাকার প্রয়োজনেই বাধ্য হয়েই বাড়ী ভাড়া দিচ্ছেন।

মাকে থাকা খাওয়া বাবদ তিন হাজার টাকা দিতে অসুবিধা হবে কিনা জিজ্ঞাসা করলেন। আমি সঙ্গে সঙ্গেই রাজি হয়ে গেলাম, এতো কম টাকায় খাওয়া দাওয়া সমেত এতো ভালো ঘর পাবনা। তাছাড়া মেসের চেয়ে এক হাজার টাকা কমও লাগছে।কিন্তু একটাই চিন্তা হচ্ছিল যে অঞ্জনা কাকিমা কোথায় থাকবেন? তাই আমি ওনাকে জিজ্ঞাসা করলাম। উনি বললেন উনি রান্নাঘরে থেকে যাবেন। যদিও আমার এটা শুনে খারাপ লাগল তাও আমি কাকিমাকে বলে গেলাম আমি দুপুরেই সব কিছু নিয়ে চলে আসবো।

এবার আমি একটু অঞ্জনা কাকিমার বর্ণনাটা দিয়ে রাখি নাহলে গল্পটা জমবে না। অঞ্জনা কাকিমার বয়স প্রায় ৫২ হবে। চেহারা খুব ভারী। উচ্চতা ৫‘2″। সবচাইতে আকর্ষণীয় দুটো ৪২ সাইজের দুধ আর প্রায় একই সাইজের পাছা। দেহ মেদ যুক্ত নরম তুলতুলে আর গায়ের রঙ ফর্সা।

আমি সাড়ে চারটের মধ্যে সবকিছু নিয়ে কাকিমার বাড়ীতে চলে আসলাম। কাকিমাও আমাকে সব জিনিস গুলো গোছাতে সাহায্য করলেন। সব কিছু ঠিকঠাক করতে সন্ধে সাতটা বেজে গেল। কাকিমা চা করলো। চা খেতে খেতে আমার কি কি খেতে ভালো লাগে জানলেন। আমি আমার পরিবারের কথা, অতীতের কথা সব ওনাকে বললাম। উনিও বললেন।

উনি শিক্ষক মশাইয়ের দ্বিতীয় স্ত্রী। দারিদ্রের কারণেই বয়স্ক শিক্ষক মশায়কে বিয়ে করেন। মীরা ছিল কাকিমার সৎ মেয়ে। ছোটো বেলার থেকে মানুষ করলেও কাকিমাকে কোনোদিনই মায়ের সন্মান দেয়নি। কাকিমার যখন বিয়ে হয়, কাকিমার বয়স ৩২, কাকুর ছিল ৪৬, আর মীরার ছিল ৫।প্রধানত মীরাকে দেখার জন্যই কাকু বিয়ে করেছিলেন, তাদের মধ্যে যৌণ সম্পর্ক ছিলনা(এটা পরে জেনেছি)। শিক্ষকমশায় মারা যাবার পর মীরার ব্যভিচরিতা আরো বৃদ্ধি পায়। কলেজের এক প্রফেসরের সাথে শারীরিক সম্পর্ক করতে গিয়ে ধরা পড়ার কিছু দিন পরে আত্মহত্যা করে। এত কিছুর পরও কাকিমা নিজেকে সামলে নিয়ে নতুন করে বাঁচতে চান।

সারাদিনের ধকলের পর রাতের খাবার খেয়ে দুজনই তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ি। রাত দুটো নাগাদ প্রসাব পেলে বাথরুমে যেতে গিয়ে কাকিমাকে দেখে আমার বাড়া দাড়িয়ে গেলো। কোনো রকমে প্রসাব করে এসে কাকিমাকে দেখতে থাকলাম। কাকিমা শুধু একটা শাড়ি পরে চিৎ হয়ে ঘুমোচ্ছে।

আমি আলতো করে শাড়িটা বুকের উপর থেকে সরিয়ে দিতেই, মাই গুলো দেখে মাথা খারাপ হয়ে গেল। সুন্দর একজোড়া বিশাল বড় বড় মাই, বোটা গুলোও খুব বড় বড়। দেখেই খুব চুষতে ইচ্ছা করল কিন্তু প্রথম দিনেই এতটা এগোনো ঠিক নয়, কাকিমার ইচ্ছে আছে কিনা জিজ্ঞাসা করা দরকার। আমি ভাবলাম কাকিমাকে যদি আমার সাথে রাত্রিতে শোয়ার ব্যবস্থা করে দিতে পারি তাহলে চান্স বাড়বে।পরের দিন আমি কাকিমাকে রাত্রিতে আমার ঘরেই শুতে বললাম।

কাকিমাও বললো কাল রান্না ঘরে শুয়ে ঠিক ঘুম হয়নি, কিন্তু যেহেতু ঘর ভাড়া দিয়েছেন তাই লজ্জায় আমাকে কিছু বলতে পারেনি। আমার প্রস্তাবে কাকিমা খুশী হলেও আমাকে নিরাশ করে কাকিমা মেঝেতে বিছানা করে শুতো আর আমি খাটে শুতাম। এরম কিছুদিন চলার পর মোক্ষম সুযোগটা এলো পরের শনিবার।

বাথরুম পরিষ্কার করতে গিয়ে কাকিমা হঠাত পা মুচকিয়ে পরে গেলো। এই কদিনে আমার সাথে কাকিমার খুব ভালো সম্পর্ক হয়ে গেছিলো। আমি আওয়াজ পেয়ে বাথরুমের দরজার সামনে যেতেই কাকিমার কান্না শুনতে পেলাম। আমি গিয়ে জিজ্ঞাসা করাতে বললেন উনি পরে গেছেন বললেন। আমি দরজা খুলতে বললাম।

উনি কিছুক্ষণ পরে হামাগুড়ি দিয়ে কোনরকমে দরজা খুলে দিলেন। আমি দেখলাম কাকিমার ফর্সামুখ ব্যথায় গোলাপি হয়ে গেছে।কোনোরকমে শায়াটা পরেছে বোঝা যাচ্ছে। পায়ে হাতে ময়লা লেগে আছে। আমি জল দিয়ে সব ধুয়ে কাকিমাকে স্নান করাতে গেলে কাকিমা বলল তার লজ্জা লাগছে।

আমি তার কোনো কথায় কান না দিয়ে তাকে স্নান করলাম। এবার গা মোছাতে গেলে কাকিমা বাঁধা দিলো। আমি কাকিমাকে বললাম এখানে তুমি আর আমি ছাড়া কেউ নেই । কোন বিপদে আমাদের দুজনকেই একে অপরের পাশে দাঁড়াতে হবে। এই বলে আমি কাকিমার মাথা পিঠ ও পা মুছিয়ে দিয়ে দাঁড়াতে বললাম।

কাকিমা দাঁড়াতে গিয়ে পরে যাচ্ছিল। কোনো রকমে আমাকে জড়িয়ে ধরল। আমি এবার শায়াটা খুলে দিলাম আর ভালো করে সারা শরীর মুছিয়ে দিলাম।

কাকিমা লজ্জায় চোখ বন্ধ করে আমার গলায় মুখ গুজে দাড়িয়ে আছে। আমিও কাকিমাকে জড়িয়ে ধরলাম আর জিজ্ঞাসা করলাম “ব্যথা কি একটু কমেছে? হেঁটে ঘরে যেতে পারবে?” কাকিমা বললো ” আমি দাঁড়াতে পারছিনা খুব পায়ে আর কোমরে ব্যথা করছে।”

আমি কাকিমাকে কোলে তুলে নিয়ে ঘরে গিয়ে বিছানায় শুইয়ে দিলাম। কাকিমা একটা শায়া শুধু গায়ে গলিয়ে নিয়ে বুক থেকে হাঁটু অবধি ঢেকে নিল।এরপর কাকিমা জিজ্ঞাসা করলো আমি আজ কি খাবো? আমি বললাম তুমি শুয়ে রেস্ট নাও আমি কিছু খাবার আর ওষুধ নিয়ে আসি। ঐ বলে আমি স্নান করতে গেলাম।

খুব কাকিমাকে চুদতে ইচ্ছে করছিল কিন্তু উপায় নেই। যদি কাকিমার কোনোদিন ইচ্ছে হয় তাহলেই চুদবো। আমি স্নান সেরে তাড়তাড়ি রেডি হয়ে ওষুধ আর খাবার নিয়ে এলাম। তারপর কাকিমাকে খুব যত্ন করে খাওয়ালাম ও কাকিমার মুখ নিজে হাতে করে ধুইয়ে দিলাম। কাকিমাও খুব খুশী হলো আর বললো” এত যত্ন আমার কেউ কোনো দিন করেনিরে। আজ পরে না গেলে জানতেই পারতাম যে কেউ আমায় এতো ভালোবাসতে পরে।”

আমি বললাম “অনেক কথা বলেছো এবার ওষুধ গুলো খেয়ে নাও তারপর আমি তোমার পায়ে আর কোমরে মলম লাগিয়ে দেবো“।

কাকিমাকে ওষুধগুলো খাইয়ে দিয়ে আমি প্রথমে পায়ে ভালো করে মলম লাগিয়ে ম্যাসেজ করে দিলাম। তারপর কোমরে মালিশ করতে শুরু করলাম।কাকিমাও আরামে ঘুমিয়ে পড়ল। সেই সুযোগে আমি কাকিমার পাছাটা একটু টিপলাম। তারপর হাতটা একটু গুদের ফুটোর কাছে নিয়ে গেলাম। আঙ্গুল ঢোকাতে পারলাম না।

কিছুক্ষণের মধ্যেই ককিমা আবার চিৎ হয়ে শুলো।আমি আবার পায়ে মালিশ করতে শুরু করলাম আর আসতে আসতে কাকিমার পা টা ফাঁক করলাম। তারপর আসতে করে শায়াটা গুটিয়ে পেটের উপর তুলে দিলাম। এবার কাকিমার গুদটা দেখলাম। ছোট্ট চেরা গুদ, হাল্কা খয়েরি বালে ঘেরা।

আমি আর নিজেকে সামলাতে পারলাম না গুদটা একটু জিভ দিয়ে চাটলাম । কাকিমাকে ঘুমের ওষুধ খাইয়েছিলাম তাই নিশ্চিন্তে চাটছি। এবার গুদে একটা আঙুল ঢোকালাম।

খুব টাইট গুদ, চুদতে দিলে খুব আরাম পাবো। এবার আসতে করে মাই থেকে শায়াটা সরালাম। খুব মন দিয়ে মাই গুলো দেখলাম। তারপর বোটাগুলো চুষলাম । তারপর খাট থেকে নেমে আবার খিঁচতে শুরু করলাম, সব মালটা কাকিমার পেটের উপরে ফেলে দিলাম।

আর মালটা কাকিমার পেটেই মালিশ করে লাগিয়ে দিলাম আর তারপর আবার শায়াটা আবার আগের মত বেঁধে দিলাম। তারপর আমি মেঝেতে বিছানা করে শুয়ে পড়লাম। ঘুম ভাঙল কাকিমার ডাকে তখন সাড়ে পাঁচটা বাজে। কাকিমার প্রসাব পেয়েছে, বাথরুমে যাবে। আমি এবার ইচ্ছে করেই কাকিমার শায়াটা পুরো খুলে লাংটো করলাম ও আবার কোলে করে নিয়ে বাথরুমে গেলাম।

কাকিমা আমার দিকে মুখ করে উবু হয়ে বসে মুততে শুরু করলো। আমি মন দিয়ে গুদ দেখছি। মোতা হয়ে গেলে আমি গুদ ভাল করে ধুয়ে দিলাম আর গুদে একটা আঙুল ঢুকিয়ে দিলাম।

কাকিমা উমমমম আহহহহ করে কোঁকিয়ে উঠল আরামে, বললো ” চয়ন বাবা আমি জানি এই অবস্থায় আমায় দেখে তুই নিজেকে সামলে রাখতে পারছিস না, কিন্তু এখন আমার শরীরের যা অবস্থা তাতে আমি কিছু করতে পারবো না । একটু সুস্থ্য হয়ে উঠলে যা খুশী করিস। এখন আমায় ছেড়ে দে বাবা।”

আমি তো হাতে চাঁদ পেয়ে গেলাম। এবার আমি নিশ্চিন্ত, সকাল থেকে করা এত সেবা বিফলে যাবেনা, শরীর ভালো হলেই কাকিমাকে চুদবো। ঘরে নিয়ে গিয়ে কাকিমাকে বললাম

“একটু পা ফাঁক করে শুয়ে পরতে, আমি তোমার গুদের রস খাবো“। কাকিমা কোন আপত্তি করলো না শুধু আমাকেও ল্যাংটো হতে বললো।

আমি সঙ্গে সঙ্গেই ল্যাঙটো হলাম। কাকিমা আমার ঠাটানো ৭” বাড়াটা হাতে নিয়ে দেখলো। বললো বাব্বা কি বড়ো আর মোটা বাঁড়ারে তোর উফফফফ ।এবার আমি কাকিমার গুদ চাটতে শুরু করলাম। ৫ মিনিটের মধ্যেই কাকিমা আরামে শীত্কার করতে শুরু করল।

বলল এই ৫২ বছর বয়সে এসে প্রথম কাকিমার গুদে কারুর জিভ পরল। আরামে কাকিমা পাগল হয়ে উঠল, কাকিমা নিজের ব্যথার কথা ভুলে গিয়ে আমার মাথাটা গুদে চেপে ধরল। আমি চাটা ও চোষার বেগ বাড়িয়ে দিলাম। আরও ৩ মিনিটের মধ্যেই কাকিমা ঝাকুনী দিয়ে গুদের রসে আমার মুখ ভরিয়ে দিলো।

আমি সব রসটা খেয়ে নিয়ে কাকিমাকে বললাম কাকিমা এবার ঢোকাই ????কাকিমা হেসে আমার বাড়াটা ধরে গুদের মুখে সেট করে দিয়ে বলল তোকে কি আমি বারণ করলে শুনবি???নে বাবা ঢুকিয়ে দে একটু আস্তে আস্তে ঢোকবি । অনেক বছর কিছু ঢোকেনি তাড়াহুড়ো করবি না ।

কাকিমার থেকে একবার আমি চোদার অনুমতি পেয়ে একটা পা আমার কাঁধে নিয়ে অন্য পা টা আরো ফাঁক করে বাঁড়াটা অল্প চাপ দিতেই মুন্ডিটা একটু ঢুকলো। আহহ গুদের ভীতরটা বেশ টাইট । খুব গরম হয়ে আছে ভিতরটা ।আস্তে আস্তে আমি ঠাপাতে শুরু করলাম।

দশ বারো বার ঠাপানোর পর কাকিমার টাইট গুদে আমার পুরো বাঁড়াটা ঢুকলো।কাকিমাও খুব আরাম পাচ্ছিল , কাকিমা বলতে লাগল ” চোদ চয়ন চোদ আমায়, চুদে আমার গুদ ফাটিয়ে দে, আজ থেকে আমি তোর দাসী হয়ে থাকবো, তুই শুধু রোজ আমায় এরকম ভাবে আরাম দিস,”

আমি এবার কাকিমার মাইদুটো ধরে পকপক করে টিপতে টিপতে লম্বা লম্বা ঠাপ মারতে লাগলাম ।

কাকিমাও কোমর তুলে তুলে তলঠাপ দিতে দিতে বাড়ার ঠাপ নিতে লাগলো ।আমি কাকিমার মাই গুলো একটা টিপছি আর একটা চুষছি আর সমান তালে ঠাপিয়েই চলেছি ।কাকিমা আমাকে বুকে জড়িয়ে ধরে কিস করতে করতে তলঠাপ দিচ্ছে ।আমি মাঝে মাঝে মাই কামরাচ্ছিলাম আর কাকিমার মুখে চোখে গলায় ঠোঁটে কিস করতে করতে ঠাপ মারছিলাম ।কাকিমা উত্তেজনায় আমার পিঠে নখ চেপে চেপে ধরছে আর উমমমম আহহহহ ওহহহহ করে শিৎকার করছেসারা ঘরে পচ পচ পচাত পচাত থপ থপ ফচ ফচ করে আওয়াজ হচ্ছে ।

কিছুক্ষন পর কাকিমা তলঠাপ দিতে দিতে শিউরে শিউরে উঠলো। তারপরেই গুদ দিয়ে আমার বাঁড়াটাকে খপখপ করে খাবি খেতে খেতে কামড়ে কামড়ে ধরে গুদের জল খসিয়ে দিলো।আমি ঠাপাতে ঠাপাতে বুঝতে পারছি আমার তলপেটে থেকে মাল বের হয়ে আসতে চাইছে ।

কিন্তু কাকিমার ভেতরে ফেললে এই বয়সে পেটে বাচ্চা এসে গেলে বিপদ হয়ে যাবে । ভাবলাম কাকিমার মাসিকের ডেটটা জেনে নিই তাহলে আর কোনো ভয় থাকবে না ।

আমি কাকিমার কানে আস্তে করে জিজ্ঞাসা করলামকাকিমা তোমার শেষ মাসিক কবে হয়েছে? ????

কাকিমা একটু লজ্জা পেয়ে ফিসফিস করে বললোআমার মাসিক দুই বছর আগে বন্ধ হয়ে গেছে ।আমি খুশি হয়ে বললাম তাহলে ভেতরে ফেলে দিই? অসুবিধা নেই তো নাকি বাইরে ফেলবো? ?????

কাকিমা বলল “তোর কোন চিন্তা নেই বাবা তুই ভেতরেই ফেল, আমার পেটে এখন আর বাচ্ছা আসবে না।এই শুনে আমি আরো খুশী হলাম যে কাকিমা ভেতরে ফেলতে বলেছে ।কারন চোদার শেষে মালটা কোনো মহিলার গুদের ভেতরে ফেলে যে সুখ পাওয়া যায় সেই চরম সুখটা আর কিছুতে নেই বলে আমার মনে হয় ।কাকিমার এই উত্তেজক কথা গুলো শুনে আমি আরো উত্তেজিত হয়ে গেলাম, আরো জোরে জোরে ঠাপাতে লাগলাম।

শেষ কতক গুলো লম্বা লম্বা ঠাপ মেরে মাইদুটো ধরে পকপক করে টিপতে টিপতে বাড়াটা কাকিমার গুদের গভীরে ঠেসে ধরলাম আর কাকিমার গলার কাছে হালকা করে কামড়ে ধরলাম । সঙ্গে সঙ্গে বাড়াটা কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে পিচকারীর মত গরম ঘন থকথকে বীর্য দিয়ে কাকিমার গুদ ভারিয়ে দিলাম ।

কাকিমার গুদে গরম গরম বীর্য পরতেই কাকিমা আবার কঁকিয়ে উঠে পাছা ঝাকুনী দিয়ে বাড়াটা কামড়ে কামড়ে ধরে তলঠাপ দিতে দিতে গুদের জল খসিয়ে দিলো ।আমি কাকিমার মাই গুলো টিপতে টিপতে কাকিমার বুকে মাথা রেখে শুয়ে পারলাম ।কাকিমা আমার চুলে বিলি কেটে দিতে দিতে আমার মুখে ঠোঁটে চুমু খেয়ে আদর করতে লাগলো ।

কাকিমার মুখে তৃপ্তির হাসি দেখে জিজ্ঞাসা করলাম, কাকিমা কেমন লাগল গো? আরাম পেয়েছো তো ,??????

কাকিমা হেসে বলল:”সত্যি খুব ভালো লেগেছে রে। এই প্রথম জীবনে এতো আরাম পেলাম। আর তোর দম আছে বলতে হবে।এতক্ষণ মাল ধরে রাখতে পারিস দেখে খুব ভালো লাগলো ।জানিস তোর কাকু বাড়া ঢুকিয়ে 10 /15 টা ঠাপ মেরে ভেতরে ফেলেই পাশে শুয়ে ঘুমিয়ে পড়তো । আমার কিছুই হতো না ।কিন্তু আজ তুই আমার এতো বছরের জমানো খিদে একবার চুদেই মিটিয়ে দিয়েছিস ।

আজ থেকে তোর যখন ইচ্ছা করবে তখনি তুই আমায় চুদবি, তোকে বাড়ী ভাড়া দিতে হবে না, তুই শুধু আমায় রোজ এরকমভাবে চুদে আরাম দিবি।”আর তোর এই ঘন থকথকে বীর্যনিশ্চিন্তে আমার ভেতরেই ফেলবি । আমার এই বয়সে আর পেটে বাচ্চা আসবে না । তোর কোনো ভয় নেই সোনা ।

আমি: কাকিমার বুকে মাথা রেখে কথাগুলো শুনছিলামতারপর বললাম ” না না আমি তোমায় বাড়ি ভাড়া যেমন দিচ্ছি দেবো। তবে আজ থেকে আমরা এক সাথে থাকবো। আর রাত্রিতে আমরা দুজনে লাঙটো হয়ে শোবো আর খুব চোদাচুদি করবো। তোমার যৌবনের না পাওয়া সব সুখ আমি পূর্ণ করে দেবো।”

ঘড়িতে তখন সন্ধে সাতটা বাজে। দেখলাম এখনও একঘন্টা টাইম আছে। এবার আমি প্যাশনেট সেক্স শুরু করলাম।

কাকিমার কপালে চুমু খেলাম, তারপর চোখে, তারপর গালে। তারপরে ঠোঁটে ডিপ কিস শুরু করলাম, কাকিমাও আবার সাড়া দিতে শুরু করলো।

ডিপ কিস করতে করতে কাকিমার জিভ চুষতে শুরু করলাম আর কাকিমার মুখের লালা গুলো খেয়ে নিলাম। প্রায় দশ মিনিটের মত ডিপ কিস করে এবার গলায় কিস করতে শুরু করলাম। কিস করতে করতে কাকিমার গলায় যেটুকু ঘাম জমেছিল আমি চেটে নিলাম। কাকিমার নিশ্বাস ঘন হয়ে এলো।

কাকিমা ডান হাতে আমার মাথার চুল টেনে ধরছে আর বাঁহাত দিয়ে আমার পিঠে খামচে ধরছে। আর দারুণ শীত্কার করছে। কাকিমার শীত্কার শুনে আমার সেক্স আরো বেড়ে যাচ্ছে। এবার কাকিমার মাই গুলো চুষতে শুরু করলাম একটা টিপছি আর একটা চুষছি। 42″ মাইতে 20বছরের পর কারুর ঠোঁটের ছোঁয়া পড়ছে।

কাকিমা বললো বিয়ের প্রথম বছরেই একটু সেক্স হয়েছিলো । তারপর মীরা বড় হয়ে যেতে আর হয়নি।

কাকিমার মাই গুলো অপরূপ সুন্দর, ফর্সা ধবধবে নরম তুলতুলে তরমুজের মতো আকার। বোটা গুলো বড় বড় কালো আঙুরের মতো। আমি প্রাণ ভরে মাইয়ের বোটা গুলো চুষলাম । কাকিমা আরামে পাগল হয়ে গেলো।

এবার আমি মাই ছেড়ে পেটে কিস করতে করতে নাভির কাছে এলাম। গভীর নাভি জিভ দিয়ে ভালো করে চেটে দিলাম। কাকিমা নাভি চাটা সহ্য করতে না পেরে আমার মাথাটা গুদের কাছে নিয়ে গেলো। আমি এবার গুদের কোয়া দুটো অল্প চেটে ক্লিটরিক্সটা চাটতে শুরু করলাম আর একটা আঙুল গুদে ঢুকিয়ে আঙ্গলি করতে শুরু করে দিলাম।

কাকিমা ব্যথার কথা ভুলে গিয়ে বিছানায় কাতড়াতে আরম্ভ করল। কাকিমা বলল ” চয়ন আবার একবার চোদ সোনা আমি আর থাকতে পারছি না।” আমি বললাম ” আর একটু সহ্য করো কাকিমা আমি যৌবনের সব না পাওয়া সুখ আনন্দ গুলো তোমাকে দেবো। আরও আরাম তোমায় দেবো।” এই বলে আমি কাকিমার বগল চাটতে শুরু করে দিলাম।

কিছুক্ষণের পরে কাকিমাকে পাস ফিরতে বললাম। এবার আমি কাকিমার ঘাড় থেকে শুরু সারা পিঠে কিস করতে শুরু করলাম। মাঝে মাঝে চাটছিলাম আবার কামড়েও দিচ্ছিলাম। কাকিমা আরামে চাদর খামচে ধরেছে। এবার কাকিমাকে ডগি পসিশনে বসালাম। বড় ফর্সা পাছা গুলো ভালো করে টিপলাম আর মাঝে মাঝে চুমু খেতে খেতে কামড়াচ্ছিলাম।

কয়েক মিনিট একরম করে পোদের ফুটোর কাছে মুখ নিয়ে গেলাম। আমি কি করতে চলেছি কাকিমা কল্পনাই করতে পারেনি। পাছা দুটো ভালো করে ফাঁক করে পুটকিটা দেখলাম। হাল্কা খয়েরি রঙের ছোট্ট ফুটো। দেখে আর লোভ সামলাতে পারলাম না, চাটতে আরম্ভ করলাম। কাকিমা আরো লজ্জা পেয়ে গেল।কাকিমা বলতে লাগল ” চয়ন ওখানে মুখ দিসনা, ওটা নোংরা জায়গা। প্লিস সোনা ওখান থেকে মুখ সরা বাকি যা ইচ্ছা কর।”

আমি এবার ডান হাতের অনামিকাটা ভালো করে থুতু লাগিয়ে পুটকির ভেতর ঢুকিয়ে ঘোরাতে আরম্ভ করলাম আর সাথে সাথে মধ্যমাটাও গুদের ভেতর ঢুকিয়ে দিয়ে দুটো ফুটোই খিঁচতে শুরু করলাম আর বাঁ হাতে আবার মাই টিপতে লাগলাম। কাকিমার আরামে পাগল হয়ে গেলো।

কিছুক্ষণ পরে কাকিমা ডগি পসিশনে থাকা অবস্থায় আমি আমার বাঁড়াটা কাকিমার গুদে সেট করলাম আর আস্তে করে পেছন থেকে চাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে দিলাম। তারপর ঠাপ দিতে শুরু করলাম। এবার কাকিমাও তলঠাপ দিতে শুরু করল। কাকিমা অদ্ভুতভাবে গুদটাকে টাইট করে আমার বাঁড়াটা খুব ভালোভাবে চেপে ধরলো।

আমার খুব আরাম হচ্ছিলো । আমি ঠাপানোর বেগ আরো বাড়িয়ে দিলাম। কিছুক্ষণের মধ্যেই কাকিমা জল খসিয়ে দিল। আমার রস বের হতে তখনো দেরি ছিল। আমি কাকিমার কোমর ধরে জোড়ে জোড়ে ঠাপ দিয়ে যাচ্ছিলাম। রস বেরিয়ে গেলেও কাকিমা খুব ভালো রেসপন্ডস করছিল।

আরও আট মিনিট মত ঠাপিয়ে কাকিমার মাই গুলো টিপতে টিপতে বললাম কাকিমা ভেতরে ফেলছি নাও গুদটা ফাঁক করে গুদে মালটা নিয়ে নাও ।কাকিমা পাছাটা দুচারবার ঝাকুনী দিয়ে তুলে তুলে ধরে বাড়াটাকে গুদের গভীরে ঢুকিয়ে নিয়ে গুদের মংসপিন্ড দিয়ে উদ্ভুতভাবে কামড়ে ধরতে লাগলো ।

আমি আর পারলাম না সামনে ঝুকে পরে দুহাতে মাইদুটো গায়ের জোরে জোরে টিপতে টিপতে কাঁপতে কাঁপতে চিরিক চিরিক করে পিচকারীর মত মাল ভেতরে ফেলে কাকিমার পিঠে মুখ গুঁজে দিলাম।

আমার শেষ বীর্যের ফোঁটাটাও কাকিমা পাছাটা ঝাকুনী দিতে দিতে গুদ দিয়ে চুষে নিল। আমি কাকিমার পিঠের উপর শুয়ে পড়লাম গুদে বাড়াটা ভরে রেখেই।কিছুক্ষণ পরে কাকিমা চিৎ হয়ে আমায় আবার জড়িয়ে ধরে কিস করতে শুরু করল। আমিও কিস করতে করতে মাই, পাছা টিপছিলাম, সারা শরীরে হাত বুলিয়ে দিতে লাগলাম।

এবার কাকিমা বলল” চয়ন এবার আমায় ছাড় বাবা, আবার রাতে করিস। এখন আমি উঠি, কিছু রান্না করতে হবে।”

আমি দেখলাম কাকিমা চোদন খেয়ে কিছুটা সুস্থ হয়ে উঠেছে। আমি বললাম “তুমি আজ রেস্ট নাও রান্না করতে হবে না, আমি বেরোচ্ছি। কিছু খাবার আর ওষুধ নিয়ে আসি।” এই বলে আমি খাবার, ওষুধ আর একটা ডিউরেক্স লুব নিয়ে আধ ঘণ্টার মধ্যেই ফিরে এলাম। কাকিমা খাটেই বসেছিল।

আমি এলে বলল বাথরুম যাবে। ব্যাথা কমে যাওয়ায় কাকিমা আমাকে ধরে হেঁটেই বাথরুমে গেলো, আমিও ঢুকলাম বাথরুমে, কাকিমা বলল আমি পট্টি করব। তুই একটু পরে আয়। কাকিমা পট্টি করে আমায় ডাকল।আমি বললাম “চল দুজনে একসাথে স্নান করি।” কাকিমা খুব খুশী হল।

আমি সাওয়ার চালিয়ে কাকিমার হাত ধরে আমার বুকে টেনে নিলাম। আমরা সাওয়ারের নিচে দুজন দুজনকে জড়িয়ে ধরে আবার কিস করতে শুরু করলাম। খুব খুব ভালো লাগছিল। কাকিমা আমার বাঁড়াটা হাতে নিয়ে নাড়াচ্ছিলো আর আমিও কাকিমার মাই গুলো চটকাচ্ছিলাম।

কাকিমা এবার নীলডাউণ হয়ে বসল আর সাওয়ারের নীচেই আমার বাঁড়াটা চুসতে শুরু করল। আমি কাকিমার চুলের মুঠিটা ধরে মুখে ঠাপ দিতে শুরু করলাম। কাকিমার দারুন কায়দা করে বাঁড়াটা চুসছিল। মাঝে মাঝে জিভ দিয়ে বাঁড়ার ফুটোতে চাপ দিচ্ছিল। আমি আর বেশিক্ষন নিজেকে ধরে রাখতে পারলাম না।

কাকিমার চুলের মুঠি ধরে বাঁড়াতে মুখটা চেপে ধরে গলগল করে গলাতে রস ঢেলে দিলাম। এতো রস বের হলো যে কাকিমার মুখ ভর্তি হয়ে কিছুটা রস আমার বাঁড়াতে ও কাকিমার ঠোঁটে লেগে গেল। কাকিমা চোকচোক করে সব রসটা গিলে নিয়ে বাঁড়াতে যেটুকু রস লেগেছিল চেটে খেয়ে নিল।

তারপর আমার দিকে তাকিয়ে মুচকি হেসে বলল ” কিরে আরাম পেয়েছিস তো সোনা?”

আমিও সম্মতি সূচক হাঁসি দিয়ে এবার আমি কাকিমাকে হাত ধরে তুলে দাড় করালাম আর আবার আমার বুকে জড়িয়ে ধরে কিস করলাম। কিস করা শেষ হলে কাকিমা আমার বুকে মাথা রেখে বলল“চয়ন আমায় ছেড়ে কোনোদিনও চলে যাস না প্লিস। আমি তোকে সব সুখ দেব, তোর যা ইচ্ছে আমার সাথে করবি।আমি আর তোকে ছেড়ে থাকতে পারব না, আমি তোকে খুব ভালবেসে ফেলেছি। তুই আমায় আমার নারীত্ব অনুভব করিয়েছিস। আমি আমার বাকি জীবন দিয়ে তোর ঋণ শোধ করবো।” এই কথা গুলো বলতে বলতে কাকিমার চোখে জল এসে গেল।

আমি বললাম ” কি পাগলামি করছো, আমি তো আছি। আজ থেকে দিনের বেলায় তুমি আর আমি বেস্টফ্রেন্ড আর রাত্রিরে বরবৌ। আজ রাত্রিরেই আমাদের ফুলশয্যা হবে।”

এই বলে আমি কাকিমাকে আবার আমার কোলে করে ঘরে নিয়ে এলাম। আমরা কেউ আর কোন জামা কাপড় না পরেই ডিনার করলাম। ওষুধের প্যাকেট থেকে ওষুধ দেওয়ার সময় কাকিমা ডিউরেক্স লুবটা দেখতে পেয়ে আমাকে জিজ্ঞাসা করল এটা কি?

আমি বললাম এটা দিয়ে তোমার পোঁদমারব। কাকিমা শুনে খুব খুশি হয়ে বলল ” তাহলে চল, এক্ষুনি আমার পোদ মার, আমি আগে কখনও পোদ মারায়নি, শুধু মীরার বাবা বিয়ের প্রথম বছরেই কয়েকবার গুদে মাল ফেলেছিল আর তাতেই মীরার জন্ম। কিন্তু সে তোর মতো কোনদিনই আমার জল খসাতে পারেনি। দশ বারো বার ঠাপ দিতে না দিতেই ভেতরে ফেলে কেলিয়ে ঘুমিয়ে পড়তো । আর তাছাড়া তোর মতো এরকমভাবে আমাকে এতো কিস ও কোনোদিন করেনি।”

আমি কাকিমার মুখে আক্ষেপ ও অবহেলিত হওয়ার বেদনা দেখা দিল। আমি পরিস্থিতি স্বাভাবিক করতে বললাম “কাকিমা যেটা হয়ে গেছে ছাড়ো না, তারচেয়ে বাকি যে কদিন আছে সে কদিন আমরা অনেক আনন্দ করব। আমি রোজ রাতে অন্তত দুঘণ্টা করে আরে সকালে একঘণ্টা করে তোমায় চুদবো। নাও এবার বিছানায় চলো।”

এবার আমি কাকিমা সকালে পুজো করার জন্যে যে ফুলগুলো এনেছিল সেখান থেকে কিছু ফুল নিয়ে বিছানায় ছড়িয়ে দিলাম আর কয়েকটা মোমবাতি জ্বালিয়ে খাটের রেলিংয়ে লাগলাম। কাকিমার বিছানায় গিয়ে বসল।

আমি ঘরের সব লাইট গুলো বন্ধ করে দিলাম আর সারা ঘরে বেশি করে রুমফ্রেশনার স্প্রে করে দিলাম।

ঘরের মধ্যে এক মোহময়ী পরিবেশ সৃষ্টি হলো। কাকিমা বিছানা থেকে নেমে এসে পেছন থেকে আমায় জড়িয়ে ধরে আমার পিঠে ঘাড়ে কিস করতে শুরু করল আর ঠেলতে ঠেলতে আমাকে খাটের কাছে নিয়ে গেলো। আমি খাটে বসে কাকিমাকে কাছে টেনে নিলাম। কাকিমা দুহাতে আমার মাথাটা ধরে তার মাইয়ের বোঁটার কাছে নিয়ে এলো।

আমি বোঁটাটা চাটতে আরম্ভ করলাম আর কাকিমাকে জড়িয়ে ধরে পিঠে আর পাছায় হাত বোলাছিলাম। কিছুক্ষণ পরে আমি কাকিমার পাছা টিপছিলাম আর তার একটু পরে আমার একটা আঙুল কাকিমার পুটকিতে ঢুকিয়ে দিলাম। কাকিমা বললো ” প্লিস আমার পোদে তোর বাঁড়াটা এবার ঢোকা“।

আমি এবার খাট থেকে নেমে কাকিমাকে ডানপাটা হাঁটু মুড়ে খাটে তুলে মাথাটা বিছানায় রেখে নিচু হতে বললাম। কাকিমা সঙ্গে সঙ্গে তাই করল। এতে কাকিমার পাছাটা উঁচু হয়ে একটু ফাঁক হয়ে গেল। আমি এবার লুবটা ভালো করে আমার বাঁড়ার মুন্ডিতে লাগালাম আর কিছুটা লুব নিয়ে কাকিমার পোঁদের ফুটোতে লাগলাম।

এবার আমার আঙুল পুটকিতে ঢুকিয়ে দিয়ে লুবটা ভালো করে প্রথমে লাগিয়ে। তারপর বাঁড়ার মুন্ডিটা পুটকিতে সেট করলাম। কাকিমা দুহাত দিয়ে পাছা গুলো দুদিকে টেনে ধরল। আমি কাকিমার কোমর ধরে একটু চাপ দিলাম। মুন্ডির একটু ঢুকলো। কাকিমা এবার ডান হাত দিয়ে বাঁড়াটাকে ধরে পুটকিতে সেট করে রাখল আর আমাকে জোরে জোরে ঠাপ দিতে বলল।

বেশ কিছুক্ষণের চেষ্টার পর পুরো বাঁড়াটা কাকিমা গাঁড়ে ঢোকাতে পেরেছি। কাকিমার ফর্সা মুখ ব্যথার চাপে রাঙা হয়ে গেছে কিন্তু কোন চিৎকার সে করেনি উল্টে আমার যাতে সুবিধে হয় তার চেষ্টা করেছি। আমার বাঁড়াটা যেন একটা তন্দুরের মধ্যে ঢুকেছে আমার মনে হলো। কাকিমার আগেও আমি অনেক মাগীর পোঁদ মেরেছি।

প্রথমবার পোঁদে বাঁড়া নিতে অনেকেই ব্যথায় কোঁকিয়ে উঠেছে বা কান্নাকাটি করে একাকার করেছে কিন্তু কাকিমার মতো এরম সহযোগীতা কেউ আর কোনদিন করেনি। আমি কাকিমাকে সোজা হতে বললাম। কাকিমা খাট ধরে পা ফাঁক করে দাঁড়াল। আমি আমার দুটো হাত কাকিমার বগলের তলা দিয়ে ঢুকিয়ে ঝুলতে থাকা মাই গুলো টিপতে শুরু করলাম আর কোমর নাড়িয়ে ঠাপ দিতে আরম্ভ করলাম।

কাকিমাও দেখলাম এবার আরাম পাচ্ছে আর নিজেও ঠাপের তালে তালে গাঁড় পেছনে ঠেলছে। গাঁড়ের ফুটোটা আরও একটু পিচ্ছিল করার জন্য বাঁড়াটা একবার বার করে তাতে ভালোভাবে আবার কিছুটা লুব লাগিয়ে নিলাম ও কিছুটা লুব আবার পুটকির মুখেও লাগালাম।

কাকিমা বললো ” চয়ন এবার একটু ভালো করে আমার গাঁড়টা মেরে দে বাবা । আমি বললাম ” কাল তো রবিবার, তাহলে চলো না আজ আমরা সারারাত জেগে দুজন দুজনকে আদর করি।”

কাকিমা বললো ” সে ঠিক আছে কিন্তু এখন আগে একবার আমার গাঁড়টা মেরে নে দেখ সাড়ে এগারোটা প্রায় বেজে গেছে। এখনো গুদে তিনবার তোর বীর্য নেবো আর একবার তোর বীর্য খাবো।”

এই শুনে আমি কাকিমাকে খাটের সাইডে পা জোড়া করে গোরালীর উপরে পাছা উঁচু করে বসালাম। তারপর বাঁড়াটা পুটকির মুখে সেট করে অল্প চাপ দিতেই পুরোটা ভচ করে ঢুকে গেল। এখন পুটকির ভেতরটা অনেক পিচ্ছিল হয়ে গেছিল। আমি এখন জোরে জোরে গাঁড়ে ঠাপাতে শুরু করলাম। বাঁড়াটা কাকিমা গাঁড় দিয়ে আরো জোরে চেপে ধরল।

বাঁড়াতে লুব লাগানো থাকায় ঠাপাতে আরও বেশি আরাম লাগছিল। কাকিমা এবার গলা ছেড়ে শীত্কার করতে শুরু করল। আমি ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম। কাকিমার থলথলে পাছা আমার তলপেটে ধাক্কা লেগে আর জোরে জোরে বাঁড়াটা পুট্কীতে ঢুকে এক দারুণ আওয়াজের সৃষ্টি হল।

আর তার সাথে যোগ হল কাকিমার শীত্কার ও আমাদের দুজনের নিঃশ্বাসের আওয়াজ।

এইসব আওয়াজ মিলে ঘরের মোহময়ী পরিবেশ আরও কামাতুর করে তুলল। এই অবস্থায় কারুর পক্ষেই তার মাল আর ধরে রাখা সম্ভব ছিলোনা।স্বভাবতই আমরাও পারলামনা, আমি গাঁড় মারলেও কাকিমার গুদে রসের বন্যা শুরু হয়ে গেল আর গুদ থেকে বেরিয়ে রস কাকিমার দাবনাতে গড়াতে শুরু করল।

আমিও আর বেশিক্ষন মাল ধরে রাখতে না পেরে বললাম কাকিমা আমার বেরোবে বাইরে ফেলে দিই না পোঁদের ফুটোতে নেবে ???????কাকিমা বলল বাইরে ফেলতে হবে না । গুদে ঢুকিয়ে একদম ভেতরে ফেলে দে । দেখবি খুব আরাম পাবি ।আমি বাঁড়াটা পুচ করে বের করে নিয়ে গুদের ফুটোতে চাপতেই হরহর করে চলে গেলো ভিতরে । কাকিমা পাছাটা দুচারবার ঝাকুনী দিয়ে বাড়াটা ভিতরে সেট করে নিয়ে বলল নে এবার জোরে জোরে ঠাপ মার ।আমি গোটা দশেক লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটা ঠেসে ধরলামকাকিমা সঙ্গে সঙ্গে কায়দা করে গুদের পাপড়ি দিয়ে খপখপ করে কামড়ে কামড়ে ধরতেই আমি চিরিক চিরিক করে পিচকারীর মত মাল ভেতরে ফেলে কাকিমার পিঠে এলিয়ে পড়লাম ।কাকিমাও খুব আরাম পাচ্ছিলো মাল ভেতরে নিতে নিতে পাছাটা পিছনের দিকে ঠেলে ঠেলে দিতে দিতে শিউরে ওঠে গুদের জল খসিয়ে দিলো ।প্রায় আধ কাপ মতো মাল কাকিমার গুদে ঢেলে দিলাম।

কিছুক্ষণ পর বাঁড়া একটু নেতিয়ে পরলে গুদ থেকে টেনে বের করে নিলাম। তখন গুদ থেকে আমার রস গড়িয়ে পরতে লাগল। আমরা দুজনেই পরম তৃপ্তি পেলাম। এতক্ষণ গাঁড় ও গুদ মেরে আমরা দুজনেই খুব ক্লান্ত হয়ে গেছিলাম তাই দুজনে একটু পাশাপাশি শুলাম একটু রেস্ট নেওয়ার জন্য।

• আমি যে কখন ঘুমিয়ে পড়েছি জানিনা। ঘুম ভাঙল আমার বাঁড়াতে কাকিমার জিভের ছোয়া পেয়ে। চোখ খুলে দেখি ঘর পুরো অন্ধকার, মোমবাতি গুলো কখন শেষ হয়ে নিভে গেছে । কাকিমা আমার দুপায়ের ফাঁকে উবু হয়ে বসে আমার বাঁড়া চুসছে। কাকিমার চোষার কায়দায় কিছুক্ষণের মধ্যেই আমার বাঁড়া আবার ঠাটিয়ে উঠল।

আমি কাকিমাকে দেখতে পারছি না বলে, কাকিমাকে নাইট ল্যাম্পটা জ্বালাতে বললাম। কাকিমা লাইট না জ্বালিয়ে ঘরের অন্য দিকের একটা জানলা খুলে দিলো। বাইরে ঝিরিঝিরি বৃষ্টি শুরু হয়েছিল। বাইরের ঠান্ডা হাওয়া ঘরে এসে ঢুকছে। দুরের স্ট্রিট ল্যাম্পের বাগানের গাছের ভিতর দিয়ে কিছুটা এসে ঘরের মেঝেতে এসে পড়ছে।

আমি খাটেই শুয়েছিলাম,কাকিমাকে খাটে উঠে (69) সিক্সটিনাইন পসিশনে আসতে বললাম। আমি খাটের মাঝখানে এসে শুলাম। কাকিমা প্রথমে আমার কাঁধের দুপাশে দু পাদিয়ে উবু হয়ে বসে গুদটা আমার মুখে সেট করলো আর তারপর সামনের দিকে ঝুকে গিয়ে বাঁড়াটা চুষতে ও খিঁচতে শুরু করে দিলো।

আমিও প্রথমে কাকিমার দাবনা গুলো চেটে দিয়ে গুদ চাটতে শুরু করলাম। আমি মাঝে মাঝে কাকিমার গুদের চেরায় জিভ ঢুকিয়ে দিচ্ছিলাম আবার কখনো ক্লিটরিক্সটা নাড়াচ্ছিলাম। এরকম বেশ কিছুক্ষণ চলার পরে আমাদের দুজনেরই আবার সেক্স উঠে গেলো। আমি কাকিমাকে একই ভাবে রেখে নিচে থেকে বেরিয়ে কাকিমার পেছনে এসে গুদে বাঁড়াটা ভরে দিলাম। গুদে এত রস ছিল যে একটু চাপ দিতেই কাকিমা পুরো বাঁড়াটা গুদ দিয়ে গিলে ফেলল।

এবার আমিও পরম উদ্যমে চুদতে লাগলাম। আমার বাঁড়াটা একেবারে জরায়ুতে গিয়ে ধাক্কা দিচ্ছিল আর প্রত্যেকটা ধাক্কার সাথে সাথে কাকিমা আঃআঃআঃআঃআঃ করে মুখ দিয়ে আওয়াজ করছে। কাকিমা এবার মাথাটা বিছানায় লাগিয়ে গাঁড়টা আরো উচু করে ধরল। আমি এবার বাঁড়াটা আরো বেশি করে গুদে চেপে ধরছিলাম।

মিনিট দশেক এরম মোক্ষম ঠাপ দিতে দিতেই গলগল করে গরমথকথকে বীর্য দিয়ে কাকিমার গুদ ভরিয়ে দিলাম। এবার আমি গুদ থেকে বাঁড়াটা বের করে নিতেই কাকিমা পেছন ফিরেই বিছানায় শুয়ে পড়ল। আমি পাশে শুয়ে কিস করবো বলে কাকিমাকে আমার দিকে ঘুরতে বলতে কাকিমা বললো ” সোনা আমায় একটু এইভাবে শুয়ে থাকতে দে।

কুড়ি বছর পরে আমার জরায়ুটা একটু ভালো করে ভিজলো।পেটে বাচ্ছা আসবেনা তো কি হয়েছে, আমায় তোর বীর্যে মা হতে যাওয়ার প্রাথমিক সুখটা অনুভব করতে দে।” এই কথা শুনে কাকিমার উপর আমিও কাকিমাকে খুব ভালোবেসে ফেললাম। একটা মানুষ সারা জীবন ধরে শুধু অন্যের সুখের জন্য বেঁচেছে। যৌবন শেষ হয়ে যাবার পর আজ সে প্রথম সম্পূর্ণ ভাবে সেক্স ফিল করল।

প্রায় আধ ঘণ্টা আমি কাকিমার ঘাড়ে, পিঠে, কোমরে, পাছায় আর পায়ে চাটতে চাটতে কিস করলাম।কিছুক্ষণের মধ্যেই কাকিমা আবার রেস্পন্ড্স করতে শুরু করল।

তারপর আমি পায়ের কাছ থেকে উঠে এসে কাকিমার আমার দিকে ফেরালাম। চিৎ হয়ে শোয়ার সাথে সাথেই আমি ওর উপর উঠলাম।

কাকিমার শরীর পৃথিবীর যে কোনো সব চাইতে দামী গদির চেয়েও নরম। আমি আবার ফোরপ্লে শুরু করলাম তবে এটা আরো বেশী প্যাশনেট ও রোমান্টিক হলো। কাকিমা চোখ বন্ধ করে আমার প্রত্যেকটা স্পর্শ অনুভব করছিল। কিস করতে করতে ঘড়িতে চোখ পরতে দেখলাম আড়াইটে বাজে।

আমার কাছে আদর খেতে খেতে কাকিমা আবার একটু ঘেমে গেলো। আমি যখন ঘুমিয়ে পড়েছিলাম কাকিমা তখন একবার স্নান করে এসেছিল তাই কাকিমার গা দিয়ে খুব সুন্দর গন্ধ বের হচ্ছিলো । আমি কাকিমার গায়ে কিস করতে করতে ঘাম গুলো চেটে নিচ্ছিলাম । এবার আমি কাকিমার দুপায়ের ফাঁকে বসলাম।

কাকিমার পাছার নীচে একটা বালিশ দিয়ে গুদটা একটু উঁচু করে নিলাম। কাকিমা পা মুড়ে পেটের কাছে এনে গুদটা আর একটু ফাঁক করে দিলো। আমি এবার গুদের চেরায় বাঁড়ার মুন্ডিটা লাগলাম। কাকিমা আমার পাছা ধরে গুদের চাপের জন্য টানতে লাগল। আমি কাকিমার বগলের দুদিকে হাতে ভর দিয়ে গুদে বাঁড়াটা ভরে দিলাম।

কাকিমা একটা দীর্ঘ নিঃশ্বাস নিল। কাকিমা তখন দুহাত দিয়ে আমায় জড়িয়ে ধরে পীঠে খামচাতে লাগল। আর দুপা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরল। এবার আমি আবার ঠোট চুষতে শুরু করলাম। তার কিছুক্ষণের মধ্যেই ককিমা আমার ঠোঁট থেকে ঠোঁট সরিয়ে আমার গলায় ও ঘাড়ে কামড়াতে শুরু করল।

এই আক্রমণেই আমার সেক্স আরো বেশি বেড়ে গেল আর এর ফলে আমার বাঁড়াটা আবার ঠাঁটিয়ে উঠে গুদের মধ্যে টাইট হয়ে গেলো। আমি কাকিমার পায়ের ভাজটা খুলে এবার ঠাপ দিতে শুরু করলাম। ঠাপ দিতে দিতে আমি কাকিমার মাই গুলো টিপতে শুরু করলাম। দশ মিনিট মত এই ভাবে ঠাপানোর পর কাকিমা জল ছেড়ে দিল।

আমি তাও ঠাপিয়ে চললাম কিন্তু ওর এত রস বেরচ্ছিল গুদের ভেতরটা হরহর করছিল আর এর ফলে আমারও বাঁড়াটাও নেতিয়ে এলো। আমি বাঁড়াটা গুদ থেকে টেনে বের করে কাকিমার শায়া দিয়ে মুছে নিলাম আর আঙুলে শায়াটা জড়িয়ে গুদের ভেতরটাও একটু মুছে দিলাম। কাকিমা এবার আমায় খাটে শুতে বলল।

আমি শুলাম। কাকিমা আমার বাঁড়াটা চুষে আবার খাঁড়া করে দিলো। তারপর আমাকে কাউগার্ল পোসে চুদবে বলে আমার উপরে উবু হয়ে বসে গুদে বাঁড়াটা সেট করল আর সঙ্গেই পুরো শরীরের ওজনটা আমার ওপর ছেড়ে দিল। পুরো বাঁড়াটা কাকিমার গরম গুদে অদৃশ্য হয়ে গেলো। এবার কাকিমা আমার দুই কাঁধ ধরে কোমর নাচিয়ে ওঠবোস করতে শুরু করল।

আমি মাঝে মাঝে কাকিমার মাই টিপলাম আবার কখন পাছায় চাপড় মারছিলাম। কিন্তু ভারী চেহারার জন্য কাকিমা হাফিয়ে উঠল আর তাছাড়া আমারও তলপেটে অনেক চাপ লাগছিল।

এবার মিশনারি পোসে চুদবো বলে আমি কাকিমাকে খাটের ধারে এসে পা ফাঁক করতে বললাম। ও সঙ্গে সঙ্গেই ঘুরে গেলো আর আমি খাট থেকে নেমে ওর বাঁ পাটা আমার কাঁধে নিয়ে নিলাম আর ডান পাটা বাঁ হাতে ধরে গুদে বাঁড়াটা ঢুকিয়ে দিলাম।

এতবার ধরে চোদার ফলে আমি খুব ক্লান্ত হয়ে গিয়েছিলাম তাই জোরে জোরে ঠাপ দিতে শুরু করলাম যাতে তাড়াতাড়ি মাল বেরিয়ে আসে। কিন্তু এত কম সময়ের মধ্যে এতো বার চোদার ফলে আর রস বেরচ্ছিল না। কাকিমার মাঝে একবার একটু জল খসলেও আমার বাঁড়া ঠাটিয়েই রইল।

কাকিমাও চোখ বন্ধ করে ঠাপ খেতে ঘুমিয়ে পরল। প্রায় আরো চল্লিশ মিনিট ঠাপিয়ে আমার মাল বের হলো। গুদে মাল পেয়েই কাকিমা জেগে উঠল। আমি দেখলাম ঘড়িতে পৌনে পাঁঁচটা বাজে। ভোর হয়ে এসেছে, ঘরে ভোরের ঠান্ডা বাতাস আসছে।

আমার শরীরে আর দাঁড়ানোর ক্ষমতা নেই। আমি কোন রকমে উঠে বিছানায় শুয়ে পড়লাম। কাকিমা খাট থেকে নেমে জানলা বন্ধ করে দিল। আমি দেখলাম ও খুড়িয়ে হাঁটছে। ঘর পুরো অন্ধকার। কাকিমা আমার পাশে এসে শুয়ে আমায় জড়িয়ে ধরল। আমি ওর মাই চুসতে চুসতে ঘুমিয়ে পড়লাম। কাকিমাও আমায় বুকে জড়িয়ে ঘুমিয়ে পরল।

• ঘুম ভাঙল সকাল সাড়ে এগারোটায়। কাকিমা এখনো ঘুমোচ্ছে। কাকিমার মাইয়ের বোঁঁটা আমার মুখের সামনে ফুলে আছে। আমি বোঁঁটাটা মুখে পুরে চোকচোক করে চুসতে শুরু করলাম। আমার চোষনে কাকিমা জেগে গেল। মাই চোষার ফলে আমারও বাঁড়া ঠাটিয়ে উঠল।

কাল রাত্রিরের শেষ বারের চোদার সময় কাকিমাকে ঠিকমত সুখ না দিতে পারায় আফশোস হচ্ছিল।কাকিমাকে আমি চিৎ করে শুতে বলতেই ও চিৎ হয়ে পা দুটো ফাঁক করে দিল। আমি কাকিমার ওপর উঠে গুদের ভেতর বাঁড়াটা ঢুকিয়ে দিলাম। কাকিমা ও আরামে আমায় ওর বুকের সাথে চেপে ধরল। আমি কোমর নাড়িয়ে ঠাপ দিয়ে চললাম।

এই ছঘণ্টা ভালো করে ঘুমনোর ফলে বিচিতে আবার রস জমে গিয়েছিল। কিছুক্ষণের মধ্যেই কাকিমা আরামে শীত্কার দিতে শুরু করলো এবং আমার পিঠে খামচাতে লাগল। এর ফলে আমার সেক্স আরো বাড়তে লাগল এবং ঠাপের গতি বাড়িয়ে যতটা পারলাম গুদের ভেতর বাঁড়াটা চেপে ধরলাম।

সঙ্গে সঙ্গে হরহর করে আবার অনেকটা বীর্য কাকিমার জরায়ুতে ঢেলে দিলাম আর দুজনেই পরম তৃপ্তি পেলাম । কাকিমার গুদের ভেতর বাঁড়া ঢুকিয়েই আমি আরো কিছুক্ষণ শুয়ে রইলাম। বাঁড়াটা নেতিয়ে এলে শেষবারের মত একে অপরকে জড়িয়ে ডিপ কিস উঠে পড়লাম। এইভাবে আমাদের ফুলশয্যা শেষ হলো।

এরপর আমি কাকিমাকে কোলে করে বাথরুমে নিয়ে গিয়ে সাওয়ারের নীচে দাঁড় করিয়ে স্নান করতে করতে আবার চুদলাম। সেদিন আমি আর ওকে কোনো কাজ করতে দিলাম না।আমি দুবেলাই খাবার কিনে এনেছিলাম আর সারা দিন ধরে শুধু চোদাচুদি করলাম। যদিও রাত্রিরে আর কিছু করলাম না। শুধু করলাম না বললে ভুল হবে কারণ আমাদের দুজনেরই আর ক্ষমতা ছিলনা। পরেরদিন সোমবার কাজে বেরতেই হবে। তবে দুজনেই লাঙটো হয়ে একে অপরকে জড়িয়ে ঘুমিয়ে পড়লাম।

• কাকিমা আমায় দিয়ে চারটে প্রমিস করিয়ে নিল। এক যে আমরা আজ থেকে রোজ রাতে চোদাচুদি করবো আর অন্তত দুবার কাকিমার গুদে বীর্য দিয়ে ভরাবো।

• দুই সকালে যখনই ঘুম ভাঙুক, আমরা চোদাচুদি না করে বিছানা ছেড়ে উঠবো না। কাকিমার গুদে মাল ফেলে তবে উঠবো আর সকালে স্নান করতে করতে চোদাচুদি করবো।

• তিন আমার যেদিন দুপুরে আমার কাজ থাকবে না সেদিন দুপুরে বাড়ি এসে একসাথে লাঞ্চ করবো এবং তারপর কাকিমাকে চুদবো।

• চার নম্বর প্রমিসটা সবচেয়ে ভালো। সেটা হল আমি কোনদিন আর খিঁচে মাল ফেলবো না , যখন ইচ্ছে করবে কাকিমাকে বলবো। কাকিমা আমার বাঁড়া চুষে দেবে ও রস খাবে।

• এরপর আমি আরো চার বছর বহরমপুরেই পোস্টিং ছিলাম। প্রত্যেকদিন এই চার বছর আমরা স্বামী স্ত্রীর মতই ছিলাম আর কাকিমার প্রমিস মেনে চোদাচুদি করতাম। যেদিন আমার কলকাতায় ট্রাণ্সফারের মেল এলো কাকিমা খুব কেঁদেছিল। আমি তারপরের দিন ছুটি নিলাম সব গোছগাছ করবো বলে।

সেইদিনও আমি সারাদিন কাকিমাকে অনেক আদর করেছিলাম। তারপর দিন কাকিমা আমাকে ছাড়তে স্টেশনে এসেছিল। আমি ওকে কিছু না বলেই ওর ও টিকিট কেটে রেখেছিলাম। ভাগীরথী এক্সেপ্রসের এসির টিকিট তাই আমি ওকে বলেছিলাম ট্রেন না ছাড়া অবধি আমার সাথে ট্রেনে বসতে।

কিছুক্ষণের মধ্যেই ট্রেন ছেড়ে দিলে কাকিমা আমাকে বলল ” এবার কি হবে একে টিকিট নেই তারপর এসি কামরা, তোকে অনেক টাকা ফাইন দিতে হবে।” আমি তখন ব্যাগ থেকে টিকিট বের করে দুজনের নাম দেখলাম। সারা রাস্তা আমরা অনেক গল্প করলাম।

সকাল শিয়ালদা পৌঁছে আমি একটা খুব ভাল এসি হোটেল নিলাম।

কাকিমা বললো বাড়ি যাবিনা। আমি বললাম “আজ আমি তোমায় এই হোটেলে সারাদিন আদর করব আর কাল বিকেলে আবার তোমাকে ট্রেনে তুলে দেব।আমি প্রতি মাসে একবার করে বহরমপুরে আসবো আর তখন তোমার কাছেই থাকব।” এই দুদিন আমি কাকিমাকে কলকাতা ঘুরিয়ে দেখালাম,সিনেমা দেখালাম, ভাল কয়েকটা শাড়ি কিনে দিলাম।

কাকিমা ও ভীষণ খুশি হলো কিন্তু আমাকে ছেড়ে থাকার কষ্টটা কিছুতেই ভুলতে পারছিল না। তাই আমি ঠিক করলাম আবার ওকে প্রথম বারের মতোই চুদবো। হোটেলেই অল্প ডিনার করে রুমে এসে সেদিন সারা রাত ও তার পরের দিন সকাল সাড়ে এগারোটা আমরা উদ্দাম চোদাচুদি করেছিলাম।

এই চার বছরের অভ্যেসের ফলে তখন আর করুরি ক্লান্তি লাগল না। কাকিমার ফেরার ট্রেন ছিল ১২:৪০ মিনিটে তাই আধ ঘণ্টার মধ্যেই রেডি হয়ে গেল। আমরা দুজনে একসঙ্গে স্টেশনে গেলাম। কাকিমা যাবার আগে শুধু আমার থেকে কথা নিয়ে গেলো যে আমি প্রতিমাসে অন্তত তিন দিন আমি কাকিমার কাছে গিয়ে থাকব আর সারা মাসের ইচ্ছে এই তিন দিনেই মিটিয়ে দিয়ে আসবো। কাকিমাকে ট্রেনে তুলে দিয়ে আমি বাড়ি চলে এলাম।

• এখন আমি অন্য কোম্পানিতে যোগ দিয়ে ইচ্ছে করেই মুর্শিদাবাদ ডিভিসনটা আমার কাছেই রেখেছিলাম যাতে অন্তত প্রতি মাসে একবার বহরমপুরে গিয়ে দিন কয়েকের জন্য অঞ্জনাকে চুদে আসতে পারি।

এখনও আমি বহরমপুরেই যাচ্ছি কাকিমাকে চুদবো বলে। ট্রেনে যেতে যেতেই আমার এই কাহিনীটি লিখলাম। বন্ধুরা তোমরা এখন আমার আর কাকিমার চোদাচুদির প্রেম কাহিনীটা পড়ো আমি কাকিমাকে প্রাণ ভরে চুদে আসি।

সমাপ্ত

Leave a Comment