desi chodar golpo বাড়ার ঠাপ খেতে খেতে নিতু-র গুধ একেবারে পিচ্ছিল হয়ে

সান্তনু. প্রায় বছর 6 এক পর দেখা. নিজেই এগিয়ে গেল নীলাঞ্জন এর দিকে, কাছে এসে বলল- নিলু না ? নীলাঞ্জন একটু চমকে উটে পিছন ফিরেই – আরে ! সান্তনু যে .
সান্তনু- যাক, চিনতে পারলি তাহলে.
নিলু- হা , সাতটি !! অনেকদিন পর দেখা , কি করছিস এখন ?
সান্তনু- ওই থর-বরি-খাড়া আর খাড়া-বরি-থর. একটা মবিলে কোম্পানি-এর মার্কেটিং এ আছি. আর তুই ?
নিলু- গ্লক্ষো-এর মেডিকাল রেপ্রেসেন্তাতিভে. একই টিপে কাজ দুজনের . মার্কেটিং. এই সুন্ডে তে কি ফ্রী আছিস ?
সান্তনু- হমম…..সেরম কোনো কাজ নেই , কান ?
নিলু- তাহলে বাড়ি তে চলে আয় , আড্ডা মারা যাবে .
সান্তনু- নত অ বাদ ইদিয়া. ফোনে নুম্বের তা দে .Bangla Choti
নিলু আর সান্তনু দুজনে দুজনার ফোনে নুম্বের এক্ষ্চন্গে করে তারপর হাসি মুখে বয়ে বলে চলে গেল. দুজনের এ বয়স 35-36 এর মধে. নিলু বেশ ফর্সা , তবে হেইঘ্ত বেসি না, 5ফট 6 ইনচ হবে . সেই তুলনায় সান্তনু বেশ লম্বা , পেটানো চেহারা. এক কালে নিয়মিত গিম করত . তবে গায়ের রং অনেক তাই কালো নিলু-এর থেকে . দুজনেই বিবাহিত . একই অফ্ফিচে এ কাজ করতে করতে দুজনের আলাপ. পরে নিলু কাজ ছেড়ে চলে যাওয়াই যোগাযোগ বন্ধ ছিল দীর্গ 6 য়িয়ার.
সান্তনু বাড়ি ফিরে বউ সমা কে দাওয়াত এর কথা জানাতে সমা কোনো আপত্তি করলো না . আর ওদিকে নিলু ও তার বউ নিত কে জানিয়ে রাখল সন্তানুদের আসার ব্যাপারে . সমা-র বয়স 30-32 যরস, গায়ের রং মাঝারি , তবে চেহারা বেশ স্লিম,একেবারে নির্মেধ . চোখ দুটো খুব বড় আর থট দুটো বেশ পুরু . সরিরের তুলনায় বুক দুটো একটু বেসি বড় ,38 সিজে এর বরা পড়তে হয় . দেখে মনে হবে বুজিবা প্লাস্টিক সুর্গেরি করানো. আর নিত সামান্য বড় হবে সমা-র থেকে, 34-35 যরস. নিলু-র মত নিতেও বেশ ফর্সা. একটু মোদের্ন লিফেস্ত্য্লে লিয়াদ করে. পোশাক- আশাক এ সবসময় যৌনতার আভাস থাকে .
সারি পড়লে নাভি-র অনেক নিচ পর্যন্ত. ব্লৌসে খুব তিঘ্ত আর দ্বীপ করে কাটা . আজকাল আবার মাঝে মাঝেই বরা ছাড়াই ব্লৌসে পরে. মাই এর চুরা বন তা দুটো চাপা ব্লৌসে এর ভেতর থেকে ঠেলে বেরিয়ে আসতে চাই. মাঝে মাঝে জিয়ানস ও পরে , সাথে খুব শর্ত ত-সিরত. কোমরে সামান্য মেধ বুকের গঠন খুব বড় না হলেও একেবারে তিঘ্ত . মনে হয় নিলু কে খুব বেসি হাথ দিতে দেয় নি মাই দুটো তে .
রব-বার প্রায় সন্ধে 7 তা নাগাদ সান্তনু উপস্থিত হলো নীলাঞ্জন-এর বাড়িতে , সাথে সমা কে নিয়ে . হালকা লাল রঙের সিফ্ফন সারি আর স্লীভে-লেস ব্লৌসে এ সমা কে বেশ অত্ত্রাচ্তিভে লাগছিল. দরজায় বেল টিপতেই নিতু এসে দরজা খুলে দিল. নিতু-র পরনের পোশাক দেখে সান্তনু থমকে দাড়িয়ে গেছিল. কালো রঙের বরা আর পান্টি উপর একটা সী-থ্রৌঘ মক্ষি . সান্তনু-র সারা সরিরে কেমন যেন একটা বিদ্যুত-তরঙ্গ খেলে গেল. ভেতর এ আসতে বলে যখন নিতু আগে এগিয়ে গেল , পিছন থেকে পাচার দুলুনি দেখে সান্তনু বার চনমন করে উতল.
চা-কফ্ফী এর সাথে আড্ডা ভালই জমে উতল. নিতু-র অদূরে কথা-বার্তা সান্তনু কে যেন কেমন ভাভে আকর্সন করছিল. প্রয়োজনের তুলনায় একটু বেসি ক্রিং সান্তনু কে মাঝে মাঝে একটু অস্বস্থি তে ফেলে দিচ্ছিল সমা-র সামনে . নীলাঞ্জন অব্বস্স্য তার কথা বলার কারিস্মায় সমর সাথে ভালই আলাপ জমিয়ে নিয়েছিল. দেখতে দেখতে রাত প্রায় 9 তা বেজে গেল. সান্তনু দেবল ঘড়ির দিকে চোখ রাখতেই……
নিতু – আজ আর তোমাদের বাড়ি যেতে দেওয়া হবে না .
সমা- অমা ! কান ?Bangla Choti
নিলু- 9 তা তো বেজেই গাছে . আজ এখানে থেকেই যাও আমাদের সাথে . সারা-রাত আড্ডা হবে .
সমা- কাল তো সন্ত আর তোমার দুজনের এ অফ্ফিচে আছে .
নিতু – যাবে না . সেরম হলে দুজনেই ছুটি নেবে .
সমা – কে জানে বাবা !! সন্ত , তুমি কি করবে ?
সান্তনু- ভাবছি পুরো সপ্তাহ তাই কাটিয়ে যাই এখানে .
নিলু- দারুন ইদিয়া . এই না হলে বন্ধু .
সমা- থাক বাবা তুমি !! আমি বরং যাই .
নিতু- দরজা লোক করে দিয়েছি , চাবি আমার কাছে . যাও না , কথায় যাবে .
সমা- তুমি না সাতটি নিতু !!
নিতু সমা-র হাথ ধরে টেনে নিয়ে গেল অর মাস্টার বেডরুম এ . দরজা বন্ধ করে দিয়ে বলল- সারি তা চাঙ্গে করে নাও . অনিচ্ছা সত্তেও সমা ঘর নেড়ে হা বলে নিতু অর বার্দ্রবে খুলে বলল- বল কোনটা পর্বে ? সমা বলল- যেটা খুসি দাও. নিতু একটা লাল রঙের মক্ষি সমা-র দিকে এগিয়ে দিতে একটু নেরেচেরে সমা বলল- ইসহ….এই তা ? নিতু সমা-র কানের কাছে ফিসফিস করে বলল- ইয়েস মাদাম, এটাই . খুব সেক্ষ্য লাগবে তোমাকে .
সমা- কিন্তু নিলু কি ভাববে ?
নিতু- ভাববে না কিছুই, বরং জিভ দিয়ে তস তস করে জল পর্বে তোমায় দেখে .
সমা- ধাত ! তুমি না খুব ফাজিল.
নিতু- আজ আমরা দুজন মিলে সারারাত ধরে আমাদের হাব্বি-দের কে তেঅসে করব.
সমা- যা ! আমার লজ্জা করবে.
নিতু- লজ্জা আমি কাটিয়ে দেব. আমরা সবাই পরিনত. আজ আমরা স্বাবাভিক নিয়ম এর থেকে বেরিয়ে অন্য কিছু করব. লিফে তা কে এনজয় করব অন্যভাভে. তোমায় নতুনত্বের ছোয়া দেব.
প্রথম দিকে রাজি না হলেও নিতু অনেক বোজানোর পর সমা অগ্রী করলো. এরপর নিতু নিজেই সমা-র সারি খুলে দিতে হাথ বাড়ালো.
সমা- নিতু , আমি নিজেই চাঙ্গে করে নিচ্ছি. বাথরুম তা কথায় ?
নিতু- আমার সামনে লজ্জা ? এস আমি এ চাঙ্গে করে দিয়ে.
বলে নিতু আসতে আসতে সমা-র দেহ থেকে সারি তা খুলে ফেলল. ব্লৌসে আর পান্টি পরা অবস্থায় দেখে নিতু কমেন্ট করলো- তোমার ফিগুরে তা দারুন . বুকের উপর হালকা চাপ দিয়ে হেসে বলল- মাই দুটো কে তো কাঠাল বানিয়ে রেখেছ, খুব খায়াও না সান্তনু কে ?
সমা ব্লৌসে এর হুক খুলতে খুলতে বলল- আর বল না , টিপে টিপে ব্যথা করে দেয় একেবারে. ব্লৌসে তা খুলে ফেলতেই সমা-র উঠলে পরা মাই এর ভাজ দৃশ্যত হলো বরা-এর উপর দিয়ে . ভাজ এর মাজখানে আলতো করে আঙ্গুল চালিয়ে নিতু বলল- সাতটি ! যে কোনো ছেলেই পাগল হয়ে যাবে এটা দেখে সমা সিতকার দিয়ে বলল- উহ্হঃ…. তুমি না ! নিতু বরা তা খুলে দিল. প্রায় তরমুজ এর মত বিশাল দুটো মাই , যদিও সামান্য ঝুলে গাছে, বেরিয়ে পড়ল গুহা থেকে . নিতু মাই এর বনটা ধরে কচলাতে কচলাতে বলল- আজ তুমি নিলু কে তোমার বনটা দুটো চুসিও. নিলু দারুন বুব-সুক করে .
সমা- উফফ…..নিতু চার. গায়ে কাঁটা দিচ্ছে .
নিতু- এখনি এই অবস্থা. নিলু জিভ দিলে তো কার্রেন্ট লাগবে.
সমা- ধাত ! খালি বাজে কথা . তোমার নিলু যদি এটা খাই , আমার সান্তনু-র কি হবে তাহলে?
নিজের মাই দুটো ধরে নাড়াতে নাড়াতে নিতু বলল- কান ? সান্তনু-র জন্য তো এগুলো আছে . টিপুক না আজ, কত জোরে টিপতে পারে দেখি, কত ব্যথা দিতে পারে,দিক না.
সমা হেসে বলল- দেখো , সামলাতে পর কিনা. নিতু একটু অবাক হয়ে বলল- একসাথে দুজন কে সামলেছি , আর ওকে পারব না ?
সমা- একসাথে দুজন ? কিভাভে ?
নিতু – সে আর বল না . নীলাঞ্জন এর ফান্তাস্য় . অফ্ফিচে এর এক কোল্লেগুএ কে নিয়ে এসেছিল আমার বাড়ি . প্রথমে তাকে দিয়ে , তারপর নিজে .
সমা- নিশ্চই খুব এনজয় করেছিলে ?Bangla Choti
নিতু- সাতটি বলতে কি , দারুন . দুজনে মিলে প্রায় এক ঘন্টা ধরে আমাকে পাগল করে দিয়েছিল.
নিতুর সাথে কথা বলতে বলতে সমা মক্ষি তা পরে নিল. খুব সরু স্ট্রিপে দেওয়া মক্ষি. আর বরা না প্রায় সমা-র মাই দুটো এদিক ওদিক দুলছিল. নিতু সমা কে ঘরের মধে থাকতে বলে নিজে ঘর থেকে বেরিয়ে গেল. নীলাঞ্জন কে ইশারায় ধকল. তারপর কানে কানে কিছু বলাই নীলাঞ্জন কিত্ছেন এর দিকে চলে গেল খাবার গরম করতে . নিতু সান্তনু-র পাশে এসে বসলো.
সান্তনু- কি ! দুজনে মিলে তো অনেক খন গল্প করলে দেখলাম.
নিতু- হা , তা করলাম. বরে হচ্চ ভেবে তোমার সাথে গল্প করতে চলে এলাম.
সান্তনু- না না , বরে কথায় ? আমি তো নিলু-র সাথে ভালই আড্ডা মারছিলাম.
নিতু- হা , ওই জন্যই তো পার্ত্নের চাঙ্গে করে নিলাম. এখন নিলু সমা-র সাথে গল্প করুক আর আমি তোমার সাথে . অসুবিধে নেই তো ?
নিতু-র শারীরিক উস্নতা সান্তনু কে ধীরে ধীরে অচ্চান্ন করে তুলছিল. জরতা কাটিয়ে সান্তনু বলল- না মানে , সমা যদি ……
নিত- আজ সারারাত সমা নিলু-র উন্দের এ থাকবে . অন্য প্রবলেম ?
সান্তনু – মানে বিফে স্বপিং নাকি ?
নিত- হা, ওই মুখ বদল বলতে পর. রাজি না থাকলে জানিও. তোমার সমা কে তোমার সাথে তুলে দিয়ে যাব.
সান্তনু- না..মানে ….সমা-র আপত্তি না থাকলে, নতুন স্বাদ পেতে তো খারাপ লাগবে না.
নিত সান্তনু-র থট এ হালকা করে আঙ্গুল বুলিয়ে বলল- ওটা আমার উপর ছেড়ে দাও, আমি মানাগে করে নেব. আগে বল আমার স্বাদ তোমায় সন্তুষ্ট করবে তো ?
নিতু-র কথায় সান্তনু বেশ উত্তেজিত হয়ে উতল. বেশ খানিক তা সাহসী হয়ে নিত-র চোখে চোখ রেখে মক্ষি-র উপর দিয়ে অর মাই –এর বোনটার উপর হাথ ঘসতে ঘসতে বলল- না খেয়ে তো বলতে পারব না . ওরম এক রোমাঞ্চকর ছোয়ায় নিতু-র চোখ অধ্বঝা হয়ে এলো.
নিতু-র ইশারায় নীলাঞ্জন বুজতে পেরেছিল সে সমা কে রাজি করিয়ে এসেছে. মিচ্র-ওভেন এ খাবার গরম করে একটা পলাতে এ নিয়ে হালকা করে দরজা ঠেলে মাস্টার বেডরুম এ ঢুকলো. সমা উপুর হয়ে সুয়ে পাশ-বালিশের উপর ভর দিয়ে একটা মাগাজিনে পরছিল. মক্ষি তা চত হওয়ায় পাচার অনেক তা উপর অব্দি উঠে গেছিল.
আপনমনে মাগাজিনে পড়তে পড়তে সমা নীলাঞ্জন এর ঘরে ঢোকার সব্দ সুনতে পায়নি. ব্যাপারটা খেয়াল করে নিলু খুব আসতে দরজা তা বন্ধ করে. তারপর হা করে তাকিয়ে থাকে সমা-র ঠিঘ এর দিকে .অন্ধকারে না দেখতে পাওয়া সমা-র উরু-সন্ধির কথা কল্পনা করে নিলু-র রক্ত গরম হয়ে গেল. খাবারের পলাতে তা এক কোনায় রেখে সমা-র ঠিঘ এ হাথ রাখল. সমা চমকে উটে বলল- কে ?
নিলু বলল- আমি. সমা ধরফরিয়ে উতল- এম ! তুমি কখন এলে ?
নিলু- এই মাত্র. ঘরে ঢুকেই তোমার পচা দেখে দাড়িয়ে পরেছিলাম.
সমা- ইস…কি অসব্য গ তুমি !Bangla Choti
নিলু- কি করব বল ? চোখ তো আর সব্য-অসব্যতার ধার ধরে না.
সমা- আহা ! নিজের বউ-এর তা দেখে সাধ মেতে নি বুঝি ?
নিলু- একই জিনিস দেখে বরে হয়ে গেছি. আজ নতুন কিছু দেখব.
সমা- না, অত দেখে না . আমার লজ্জা করছে. আর..পাশেই তো সান্তনু আছে. কি ভাভ্ভে ?
নিলু- ভাবার অবকাশ কি পাবে ? নিতু-র গন্ধে বুঁদ হয়ে আছে ও .
সমা- ও হ !! তুমি সেই সুযোগ তাই কাজে লাগাচ্ছ তাহলে.
নিলু সমা এর ঠিঘ এর উপর আসতে করে হাথ বলাতে বলাতে বলল- তা কান ? আমি আমার মত করেই তোমায় চাইছি আজ.
নিলু-র হাথের স্পর্শে সমা-র গায়ে কাঁটা দিয়ে উতল. নিলু আসতে আসতে সমা-এর খুব কাছে চলে এলো. সমা-র মুখের দিকে মুখ বাড়াতেই সমা মুখ ঘুরিয়ে নিল. হাথ দিয়ে সমা-র মুখ তা কে নিজের দিকে করে নিলু সমা-র নিচের থট এ আলতো করে চুমু দিল. সমা চোখ বন্ধ করে নিল. নিলু আরো গভীর ভাভে সমা কে কিস করতে থাকলো. উত্তেজনায় সমা নিলু কে জড়িয়ে ধরল.
নিতু সান্তনু-র হাথ ধরে বলল- চল, পাসের ঘরে যাই. সান্তনু নিতু কে ফললো করলো. নিতু হাথ ধরে টানতে টানতে সান্তনু কে অর পাসের বেডরুম এ নিয়ে ঢুকেই দরজা বন্ধ করে দিল. একটা ডিম-লিঘ্ত জালিয়ে দিল. অধ এল অধ ছায়া তে নিতু কে যেন কামসুত্রের নায়িকা মনে হচ্ছিল. ঘরের এক কনে সান্তনু কে ঠেসে ধরল নিতু. তারপর সান্তনু-র সিরত এর কায়াক তা বুত্তন খুলে দিয়ে চুরা লোমশ বুকে মুখ ঘসতে ঘসতে অর মাই এর বনটা-ই জিভ বলাতে সুরু করলো. কোনো মহিলার কাছ থেকে এমন অগ্গ্রেস্সিভে ফরেপ্লায় সান্তনু খাকন এনজয় করেনি . এক অদ্ভুত উত্তেজনা সান্তনু কে পাগল করে দিল. পান্ট এর ভিতর থেকে অর দীর্গ মত বার ক্রমশ দির্গতর হতে থাকলো.
নিতু সান্তনু-র একটা হাথ উপর দিকে তুলে দিয়ে অর বগলের লোম এ নাক ঘসতে লাগলো আর দুই থট দিয়ে বগলের লোম গুলো টানতে লাগলো. তারপর দু হাথ দিয়ে সান্তনু-র মাই এর বনটা গুলো ঘসতে ঘসতে কিস করতে করতে নিচের দিকে নামতে থাকলো. সান্তনু নিতু-র পচা দুটোর উপর হাথ রেখে নিজের দিকে ঠেলতে লাগলো. খানিক বাদে নিতু হাথু মুরে মাটি তে বসে পড়ল. খুব স্লোব্লি সান্তনু-র পান্ট এর জিপ টেনে নিচে নামাতে লাগলো. কোনো রকম বাধা না দিয়ে সান্তনু নিতু-র চুলে বিলি কাত্থে লাগলো. নিতু এবার অর একটা হাথ পান্ট এর জিপ এর ভিতর ঢুকিয়ে দিল উন্দের্বেঅর এর উপর দিয়ে সান্তনু-র সকত বাড়ায় তুচ করতেই সান্তনু-র সারা দেহ কেঁপে উতল, আবেগে সান্তনু নিতু-র চুলের মুঠি চেপে ধরল. নিতু এবার খানিকটা তারাহুরই সান্তনু-র পান্ট আর উন্দের্বেঅর এক ঝত্কায় টেনে নিচে নামিয়ে দিল. সান্তনু-র গায়ের রং-এর থেকেও বেসি কালো, প্রায় 9 ইনচ লম্বা আর 6 ইনচ চুরা বার তা স্প্রিং এর লাফিয়ে লকলক করতে থাকলো নিতু-র মুখের কাছে. নিতু অবাক দৃষ্ঠি তে বলল- উড়ে বাবা !! এত বড় !! এ তো ঘোরার মত.
সান্তনু- তা একটু বড় বটে . তোমার পছন্দ ?Bangla Choti
নিতু দু হাথ দিয়ে সান্তনু-র বার তা ধরে আসতে আসতে কচলাতে কচলাতে বলল- উফফ…..আমি তো পাগল হয়ে যাব . সমা সাতটি খুব লুচ্ক্য়.
সান্তনু- আজ তুমি ও লুচ্ক্য় হবে. আজ আমার ঘর তাড়িয়ে তাড়িয়ে তোমার গুদের রস্বাধন করবে.
নিতু- দেখি কত তা রস খেতে পারে তোমার ঘর !
এই বলে নিতু আসতে করে সান্তনু-র বাড়ার চাল তা টেনে পিছন দিকে গুটিয়ে দিতেই রাজ হাঁসের ডিম এর থেকেও বড় মুন্ডি তা বেরিয়ে পড়ল. পুরো মুন্ডি তা নিতু মুখের ভিতর ঢুকিয়ে চুক চুক করে চুসতে লাগলো. সান্তনু নিতু-র মুখের উপর পরে থাকা চুলগুলো সরিয়ে পিছন দিকে করে দিল আর নিতু-র বার চসার কায়দা দেখতে থাকলো. মুখের থুথু মাখিয়ে জিভ দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে নিতু সান্তনু-র বাড়ার মুন্ডি তা অনেক খন ধরে চুসলো. তারপরে মুখ থেকে বের করে হাথ দিয়ে বার তা কে ধরে আসতে আসতে খেচতে লাগলো তারপর সান্তনু কে পা দুটো একটু ফাঁক করতে বলে , সান্তনু-র বিচি দুটো কে মুখের ভিতর পুরে নিল. খানিকক্ষণ বিচি দুটো চুসে আসতে আসতে মুখ তা ঠিক সান্তনু-র পদের ফুটোর কাছে নিয়ে এলো আর জিভ দিয়ে পদের ফুটোর চারপাশে বলাতে লাগলো. এক অদ্ভুত ফীলিংস হতে থাকলো সান্তনু-র মধে.
সমা-র জিভ তা কে মুখের ভিতর পুরে খুব করে চুসলো নীলাঞ্জন . তারপর জিভ তা বের করে নিয়ে সমা-র ঠোটে হাথ দিয়ে ঘসতে ঘসতে বলল- খিদে পেয়েছে ? খাবার কিন্তু রিয়াদ্য় আছে . সমা আবেঘ মাখানো সুরে বলল- তোমার খিদে পেলে তুমি খেয়ে নাও . থট থেকে হাথ তা আসতে আসতে নিচের দিকে নিয়ে যেতে যেতে নিলু বলল- হা , খুব খিদে পেয়েছে , না খেয়ে আর থাকতে পারছি না . বলেই খপ করে সমা-র একটা মাই খামচে ধরল. সমা ব্যথায় ককিয়ে উটে বলল- এই অসব্য ! কি করছ ? নিলু মাই তা কে আরো জোরে টিপে ধরে বলল- খিদে পেয়েছে বলে খাবার গরম করছি. .
সমা বলল- উফফ..লাগছে তো . নিলু- তাই বুঝি ! এই প্রথম বুঝি মাই এ হাথ পড়ল ? সমা- প্রথম কান হবে ? তবে সান্তনু তোমার মত এত ব্যথা দেয় না . নিলু সমা-র কাঁধ থেকে মক্ষি-র স্ত্রাপ তা খুলে দিতেই ঝোপ করে মক্ষি তা নিচে নেমে গেল . দু হাথ দিয়ে একটা মাই খামচে ধরল নিলু , তারপর মাই এর বনটাই হালকা কামর দিয়ে বলল- ওহ !! এভাভে আদর করে বুঝি ? সমা জানি না বলে আবেগে চোখ বন্ধ করে নিলু-র মাই চসন উপভোগ করতে করতে উফ্ফ্ফ…আহ্হঃ…. করতে থাকলো. মাই চুসতে চুসতেই নিলু সমা-র গা থেকে মক্ষি তা খুলে নিল. বাধা দেবার মত জোর আর সমা-র ছিল না . নিজেকে আত্মসমর্পণ করে দিল নিলু-র হাথে. নিলু সমা মাই চসা ছেড়ে আসতে আসতে কিস করতে করতে নিচের দিকে নামতে থাকলো. নাভির ফুটি জিভ ঠেকাতেই সমা-র তলপেট মচর দিয়ে উতল. দুই থট দিয়ে আলতো করে কামর দিল নিলু আর সমা-র পচা তাকে সামান্য তুলে কমর থেকে পান্টি তা খুলে নিল. . তারপর জিভ ঘসতে ঘসতে একেবারে নেমে গেল নিচের দিকে .
এতক্ষণ দু পা জোর করে রেখেছিল সমা. নিলু আসতে আসতে দু পা ফাঁক করে দিতে চাইল. হালকা বাধা দেবার চেষ্টা করে শেষ পর্যন্ত সমা হার মানলো. নিলু পা দুটো ফাঁক করে দিতেই উন্মুক্ত হলো সমা-র গোপনাঙ্গ . এই প্রথমবার , সান্তনু ছাড়া , এই প্রথমবার অন্য কোনো পুরুষের সামনে. হালকা মসৃন লোম এ ঢাকা সমর গুধ .দু পাশ সামান্য উঁচু আর একেবারে সমান মাজখান দিয়ে সরু সুতোর মত চেরা দাগ নেমে গাছে অনেক দূর অব্দি.লজ্জায় মুখ ধকল সমা দু হাথ দিয়ে. নিলু সমা-র হাথ দুটো মুখ থেকে সরিয়ে দিয়ে বলল- হম হু, আর লজ্জা পেলে চলবে না . এখন তুমি নিজের চোখে দেখবে কেমন ভাভে আমি তোমার কম-সুধা পান করি. সমা-র গুধের ছেড়ার দু পাশে হাথ দিয়ে একটু ফাঁক করতেই সদাতে একটা গন্ধ নাকে এলো নীলুর.Bangla Choti
সান্তনু এবার নিতু-র চুলের মুঠি ধরে টেনে দার করলো. তারপর নিতু-র একটা পা নিজের কাঁধ অব্দি তুলে দিল. নিতু এক পায়ের উপর ভর করে দাড়িয়ে সান্তনু-র মুখে তার জিভ পুরে দিল. সান্তনু নিতু-র জিভ চুসতে চুসতে এক হাথ দিয়ে পান্টি তা একটু সরিয়ে নিতু-র গুধের চেরাই হাথ ঘসতে লাগলো. কামরস এ ভিজে চপ চপ করছে নিতু-র গুধ. হাথ ঘসতে ঘসতে তের পেল সান্তনু একেবারে কমানো গুধ নিতু-র. গুধের চেরাই হাথ ঘসতে ঘসতে পক করে একটা আঙ্গুল ঢুকিয়ে দিল গুধের মধে. নিতু শিউরে উঠে কামড়ে ধরল সান্তনু-র থট. সান্তনু আঙ্গুল তা বের করে নিয়ে আবার ধকল. অনেক দূর অব্দি ঢুকে গেল আঙ্গুল তা . এইভাভে আসতে আসতে স্পীড বাড়িয়ে পচাত পচাত করে নিতু-র গুধ খেচতে লাগলো সান্তনু. নিতু-র গরম নিশ্বাস আর পাগলের মত থট কামরান দেখে সান্তনু ভুজতে পারল নিতু বেশ গরম হয়ে গাছে. কাঁধ থেকে পা তা নামিয়ে নিতু-র দুটো পা বেশ খানিক তা ফাক করে দাড়াতে বলল সান্তনু.
নিতু পা দুটো ফাঁক করে দাড়াতে সান্তনু এবার দুটো আঙ্গুল ঢুকিয়ে দিল নিতু-র গুধের ভিতর . তারপর প্রচন্ড স্পীড এ নিতু-র গুধ খেচতে লাগলো. নিতু ককিয়ে উতল- উফ…….মরে যাব সান্তনু ! ছেড়ে দাও আমায় প্লিয়াসে, আর পারছি না . লাগছে . সান্তনু কোনো কথা না বলে শুধু নিতু-র থট এ কিস করলো আর পা দুটো কে আরো একটু ফাঁক করে দিয়ে সরিরের সমস্ত সক্তি দিয়ে নিতু-র গুধের শেষ প্রান্ত অব্দি দু আঙ্গুল ঢুকিয়ে আগের থেকে আরো বেসি স্পীড এ খেচতে লাগলো. নিতু থাকতে না পেরে দুটো হাথ সান্তনু-র কাঁধের উপর রেখে নিজেকে ছেড়ে দিল সন্তানুর উপর. নিতু-র গুধ রস এ একেবারে থৈ থৈ করছিল, সান্তনু-র আঙ্গুল স্লিপ করছিল রস এ আর ফচাত ফচাত করে সব্দ হচ্ছিল. খানিক বাদে নিতু-র গুধ থেকে পেচ্ছাবের মত অল্প জল বেরিয়ে এলো. সান্তনু গুধ খেচা বন্ধ করে হাথু মুরে মাটি তে বসলো , তারপর নিতু-র গুধে মুখ লাগিয়ে সেই নোনতা জল খেতে লাগলো. উত্তেজনায় নিতু ও সান্তনু-র মাথা চেপে ধরে গুধের মুখে ঠেসে ধরল.
বিরল যেমন ভাবে চেতেপুতে দুধ খাই , সান্তনু ও সেই ভাভে নিতু-র গুধ চেতে চেতে একেবারে দরী করে দিল. নিতু আর দাড়িয়ে থাকতে পারছিল না , পা দুটো থর থর করে কাপছিল. সান্তনু গুধ চসা সেরে উঠে দাড়িয়ে নিতু কে কলে তুলে নিল. তারপর খাতে নিয়ে এসে সুইয়ে দিল. পান্টি তা একটানে খুলে ফেলল সান্তনু . তারপর নিতু-র গুধের কাছে মুখ এনে ঠিক চলিত এর উপর দাঁত দিয়ে কামড়ে ধরল আর দুটো আঙ্গুল জোর করে গুধের ভিতর ঢুকিয়ে দিল.[রাঙ্গা.সুরজো@গ্মাই ল] গুধ তা একটু সুখিয়ে গেছিল বলে বেশ জোর দিয়েই আঙ্গুল দুটো ঢোকাতে হলো সান্তনু কে . নিতু ব্যথায় চেচিয়ে উতল – উফ…সান্তনু ..সাতটি লাগছে , প্লিয়াসে এরমভাবে তর্তুরে কর না . সান্তনু গুধ কামরান ছেড়ে বলল- আজ তোমার গুধ ফাটিয়ে যতক্ষণ না রক্ত বের করছি, ততক্ষণ তোমার নিস্তার নেই . নিতু ঝাঝালো স্বরে বলল- কান , আমার তা কান ? নিজের বউ এর তা ফাটাও না গিয়ে .
গুধের উপর খানিক তা থুথু ছিটিয়ে গুধ তা চুসতে চুসতে সান্তনু বলল- কান , আমায় দিয়ে গুধ মারবে বলে তো চুক চুক করছিলে অনেক খন , এখন রস সুখিয়ে গেল. নিতু অভিমানের সুরে বলল- এখনো যা রস আছে , খেয়ে শেষ করতে পারবে না . নিতু-র কথা সুনে সান্তনু আরো উত্তেজিত হয়ে পড়ল. লম্বা করে জিভ বের করে গুধের উপর থেকে নিচ অব্দি চাত্থে লাগলো আর গুধের ভিতর জোরে জোরে আঙ্গুল চালাতে লাগলো. আসতে আসতে নিতু-র গুধ আবার রসালো আর পিচ্ছিল হয়ে উতল. নিতু এবার পাগলের মত সান্তনু-র বার হাথ্রাতে লাগলো. সান্তনু জান্গিয়া থেকে বার তা বের করে বাড়ার চাল তা গুটিয়ে নিল.প্রায় রাজ হাঁসের ডিমের মত বড় মুন্ডি তা বের করে নিতুর মুখে ঢুকিয়ে দিল. আর 69 পসিতীয়ন করে নিতু-র গুধে নিজের মুখ লাগিয়ে পাগলা কুকুরের মত করে কামরাতে লাগলো. ব্যথায় ককিয়ে উটে নিতু রেভেন্গে নেবার ভঙ্গিতে সান্তনু-র বাড়ার মুন্ডি কামড়ে ধরল. সান্তনু চিত্কার করে উতল- এরম কামড়ালে কিন্তু গুধ এফর অফার করে দেব আজ. নিতু ও চাল্লেন্গে নিয়ে বলল- এসি না , দেখি না কত দম ! সান্তনু ‘তবে রে’ বলে উটে দাড়ালো , নিতু কে টেনে হিচড়ে খাতের ধরে নিয়ে দগ্গ্য় স্ত্য্লে এ পিছন দিক করে হাথু মুরে দার করলো.
তারপর পদের দাবনা দুটো খামচে ধরে একটু ফাঁক করে বার তা গুধের মুখে নিয়ে এসে হালকা চাপ দিল. প্রথমে অল্প একটু ঢুকিয়েই বের করে নিল. তারপর আসতে আসতে চাপ দিয়ে পুরো আখাম্বা বার তা একেবারে নিতু-র গুধের ভিতর সেধিয়ে দিল . বাড়ার ঠাপ খেতে খেতে নিতু-র গুধ একেবারে পিচ্ছিল হয়ে উতল. সান্তনু পিছন থেকে খামচে ধরল নিতুর চুল , আর ঘর চালাবার মত করে জোরে জোরে চুদতে আরম্ভ করলো. হর হর করে নিতু-র গুধ থেকে রস বার হতে লাগলো. গুধের রস এ সান্তনু-র বার-র ঘস্তানি তে পচ পচ করে অবজ হতে লাগলো. উত্তেজনায় নিতু উফফ….. আহ্হ্হঃ করতে লাগলো আর পিছন দিকে পচা তাকে ঠেলতে লাগলো. জিভ থেকে এক দলা থুথু নিয়ে সান্তনু এবার নিতু-র পদের ফুটোর মধে ভালো করে মাখিয়ে দিল , তারপর একটা আঙ্গুল পদের ফুটি ঢুকিয়ে হালকা হালকা করে চাপ দিতে লাগলো. নিতু-র গায়ের লোম খাড়া হয়ে গেল . অস্ফুট স্বরে বলল- এই সান্তনু ! এটা কি করছ ? সান্তনু কলসির মত ভারী পাচার দাবনায় সপাটে একটা চর কসিয়ে বলল- তোমার পধ মারবার প্লান করছি খুকি !!
বলেই পচ করে আঙ্গুল তা পদের ফুটি ঢুকিয়ে দিল .নিতু উফ…. করে উটে বলল- মরে যাব তো এভাভে তর্তুরে করলে .একদিকে গুধের ভেতর মরণ ঠাপ আর এক দিকে নিতু-র পদ্যের ফুটি আঙ্গুল দিয়ে খিচতে খিচতে সান্তনু বলল- আজ তো শালী তোকে চুদে চুদে মেরেই ফেলবো !! তর গুধ আর পদের ফুট এমন বড় করে দেব শালা তোকে 4-5 জন একসাথে চুদবে. নিতু কোনো উত্তর দিল না . চড়ার উত্তেজনায় সান্তনু ঘামতে লাগলো . মিনুতে 20 এভাভে চড়ার পর নিতু কে উপুর করে বিছানায় সুইয়ে দিল. নিতু-র পা দুটো ফাঁক করে হাথ দিয়ে পা দুটো কে টেনে ধরতে বলল. তার পর নিতুর একট মাই মুখে ডুকিয়ে বনটা কামড়ে ধরল , আর আর একটা মাই এর বনটা দু আঙ্গুল দিয়ে চিপে ধরল. তারপর গুধের ভেতর বার তাকে সেধিয়ে দিয়ে কমর তুলে তুলে ঠাপাতে আরম্ভ করলো. নিতু ব্যথায় চিত্কার করে উত্লেও সান্তনু সেদিকে কর্ণপাত করলো না. প্রায় 30 মিন এভাভে লড়াই করার পর সান্তনু নিস্তেজ হলো. হর হর করে নিতুর গুধে মাল ফেলে দিল . পরম খুশিতে নিতু জপতে ধরে সুইয়ে থাকলো সান্তনু কে .
গুদের উপর হাত ঘসতে ঘসতে জিভ ঢুকিয়ে সমা-র গুধ চট-থে লাগলো নিলু. সমা খামচে ধরল নিলু-র মাথা, আর চোখ বন্ধ করে গুধ চসাতে লাগলো. খানিক বাদে নিলু বিছানায় উপুর হয়ে সুয়ে সমা কে ইশারায় অর গুধ তাকে মুখের কাছে নিয়ে আসতে বলল. সমা পেচ্ছাপ করার ভঙ্গিমায় ঠিক নিলু-র মুখের উপর থেবড়ে বসলো নিলু তার জিভ দিয়ে চুক চুক করে গুধ চুসতে চুসতে সমা কে গরম করে তুলল . তারপর সমা কে ইশারায় অর বার চুসতে বলল. সমা ঘুরে গিয়ে নিলু-র বার তাকে হাথে নিল. তারপর আসতে আসতে জিভ বলাতে লাগলো. 69 পসিতীয়ন এ সেট করে নিলু সমর গুধ খেতে লাগলো আর নিজের বার তা কে সমা কে দিয়ে চসাতে লাগলো.
দুজনের শরির তখন এই যৌন খালে পাগল. সমা নীলুর বিচি দুটো কে মুখে পুরে চুসতে লাগলো আর নিলু সমর পদের ফুটোয় জিভ বলাতে লাগলো. সমা নড়ে উটে থপাস থপাস করে নিলু-র মুখে ঠাপ দিতে লাগলো. অনেক সময় বাদে নিলু গুধ চসা ছেড়ে সমা কে কলে বসিয়ে নিল. সমা নীলুর বার তা কে গুধের মুখে সেট করে নিয়ে আসতে আসতে চাপ দিয়ে ভিতর এ ঢুকিয়ে নিল. তারপর নিলু-র গলা জড়িয়ে ঠাপাতে লাগলো. নিলু জিভ দিয়ে সমর মাই এর বনটা দুটো কে চুমু খেতে খেতে সমর চোদন এনজয় করতে লাগলো. তারপর পসিতীয়ন চাঙ্গে করে সমা কে সুইয়ে সমর উপর উঠে চুদতে লাগলো. মিন 15 পর নিলু সমর গুধ থেকে বার তা বের করে সমর মুখে ঢুকিয়ে দিল আর ইশারায় খুব জোরে জোরে চুসতে বলল. সমা চুসতে চুসতে হঠাত তের পেল নিলু-র বার থেকে ফ্যাদা বের হচ্ছে . নিলু জোর করে সমর মাথা তা চেপে ধরে সব ফ্যাদা সমর মুখে ফেলল . সমা মুখ ভর্তি ফ্যাদা গিলে খেয়ে ফেলল. এবার নিলু সমর গুধের কাছে মুখ নিয়ে এলো . তারপর গুধের ঠিক উপরের কত এ জিভ বলাতে বলাতে দুটো আঙ্গুল সমর গুধে ঢুকিয়ে খুব জোরে জোরে খেচতে লাগলো. সমর কাটা ছাগলের মত ছোট ফট করতে লাগলো.
নিলু খেচার স্পীড বাড়িয়ে দিল . খানিক বাদে হুর হুর করে সমর জল খসিয়ে দিল . মুখ হা করে নিলু সমর গুধের জল খেতে লাগলো. একেবারে চেতে পুতে সব জল খেয়ে তারপর উটে দাড়ালো. সমা নিস্তেজ হয়ে সুয়ে পড়তে চাইলেও নিলু সুতে দিল না , জোর করে মেঝে তে দার করলো , পা দুটো ফাঁক করে সমা দাড়ালো. আবার গুধে আঙ্গুল ধকল, এবারে তিন তিন তে আঙ্গুল. তার পর আবার সেই জোরে জোরে খেচতে সুরু করলো. সমা ‘আর না আর না’ বলে চেচালেও নিলু ফচ ফচ করে খিচতে লাগলো. খানিক বাদে সমা আবার জল খসালো , এবারে একেবারে পেচ্ছাপ করার মত . সারা মেজে জল এ ভরে গেল . আর দ্বারা তে পারছিল না সমা . নিলু এবার সমা কে ধরে সুইয়ে দিল খাতে .
আসতে আসতে সকাল হতে যে যার ঘর থেকে বেরোলো . সবাই এর চোখে মুখেই এক তৃপ্তির স্বাদ. নিতু চা এর অর্রান্গে করলো . চা আর ব্রেকফাস্ট সেরে সান্তনু আর সমা নিজের বাড়ির দিকে রুনা হলো. যাবার আগে নিতু কে বলল- নেক্সট টাইম কিন্তু আমার বাড়িতে !!

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

1 thought on “desi chodar golpo বাড়ার ঠাপ খেতে খেতে নিতু-র গুধ একেবারে পিচ্ছিল হয়ে”

Leave a Comment