বাবুর মা পারমিতা কাকিমা

পারমিতা কাকিমার কথা উঠলেই যেটা সবচেয়ে আগে মনে পরে সেটা হল তার ডাবকা বুক দুটো. কাকিমা যখন সদ্য দুগ্ধবতী হয়েছিল তখন. সে কতদিন আগের কথা, এখন পারমিতা কাকিমার ছেলে বাবু কলেজে পরে, মেয়ে রিমিও এবার হায়ার সেকেন্ডারী দেবে.

কিন্তু পারমিতা কাকিমার গতর দেখে সেকথা বোঝার উপায় নেই. বুক দুটো যেন পুরো তরমুজ. বাবুর কলেজের বন্ধু আকাশ. একটু বেঁটে খাটো চেহারার মধ্যে বেশ গাট্টা-গোত্তা, মাঝে মাঝেই এ বাড়িতে যাতায়াত করে. এমনি আকাশ খুবই লাজুক প্রকৃতির ছেলে.

কিন্তু সে নিজের বন্ধুর মা পারমিতার শরীরী মোহ জালে আবদ্ধ. সে মাঝে মাঝেই লুকিয়ে পারমিতার দেহের খাঁজ দেখে. সত্যি বলতে তার আর এই বাড়ি আসার করণ বাবু নয়, বাবুর মা. কোন কিছুই অভিজ্ঞ পারমিতার চোখ এড়ায় না. সে চুপচাপ জল মাপতে থাকে.

আর ইচ্ছে করেই আকাশ কে প্রশ্রয় দিতে থাকে. আকাশ দের বাড়ি কমপিউটার নেই, তাই কমপিউটার শেখার জন্য আকাশকে সে যে কোন সময় তার বাড়ি আসার অনুমতি দিয়েছে, এমনকি বাবু বাড়ি না থাকলেও তার জন্য এই বাড়ির দরজা সবসময় খোলা. আর আকাশ এই সুযোগ বেশ ভালো ভাবেই কাজে লাগাতে লাগল, দেখা যেত ও সেই সময়ই আসত যখন বাবু বাড়ি থাকত না. গল্পের পরবর্তী অংশ আমি আকাশের ডায়েরি পরে জেনেছি .আমি আকাশআমার কথায় ::

আমার কলেজের বন্ধু বাবুর বাড়ি আমি যেদিন প্রথম যাই সেদিনও জানতাম না, ওই বাড়িতে গিয়ে আমার ভাগ্যের চাকা এভাবে ঘুরে যাবে. বাবু মা এর সাথে থাকে, ওর বাবা বিদেশে কাজ করে, ওর বোন মামা বাড়ি থেকে পড়াশোনা করে.

ছোট বেলা থেকেই আমি একটু বেশি বয়সী মহিলাদের ওপর প্রবল আকর্ষণ অনুভব করতাম. তাই বন্ধুর বাড়ি গিয়ে বন্ধুর সুন্দরী মা কে যে মনে ধরবে এতে আর আশ্চর্য কী আছে. এই সুযোগে বলে নেই, এই গল্পের নায়িকা আমার বন্ধুর সুন্দরী সুস্তনী মা পারমিতা.

পারমিতা কাকিমা আমায় খুবই স্নেহ করতেন. উনি বাবুর কাছ থেকে জেনেছিলেন যে আমার মা নেই. তাই আমার প্রতি ওনার স্নেহের মাত্রা একটু বেশিই ছিল. একদিন বাবু ওর মামা বাড়ি কোন এক কাজে গিয়েছিল.

আমি সেটা জেনেও ওদিন বিকেলে ওদের বাড়ি গিয়ে উপস্থিত হয়েছিলাম. দরজা খুলেই পারমিতা কাকিমা অভ্যর্থনা জানাল “আরে আকাশ, আয় আয় বাবু তো মামা বাড়ি গেছে.”

“আজ কী আসবে না ?”

“না রে ওর আসতে কাল বিকেল হবে, তুই বস চা খেয়ে যা.”

পারু কাকিমা কিছুতেই আমায় চা ন খাইয়ে ছাড়বে না আমি জানতাম. কিন্তু কিছুক্ষণের মধ্যেই প্রচন্ড ঝড় আরম্ভ হল. কাকিমা চা আর বেগুনী গরম নিয়ে এল. আর আমায় বলল

“শোন এই পরিস্থিতি তে আজ আর তোর বাড়ি যাওয়া হবে না. বাড়িতে ফোন করে দে.”

কাকিমার বলার মধ্যে এমন একট দৃঢ়তা ছিল, আমি আর আপত্তি করতে পারলাম না. এমন এক ঝড় বাদলের রাতে পারমিতা কাকিমার সাথে এক বাড়িতে রাত কাটব ভাবতেই পারছি না. একটু বড় হয় অন্যমনস্ক হয়ে পড়েছিলাম, চমক ভাঙ্গল একটা নরম হাতের ছোঁয়ায় “বাবা আকাশ একটা সত্যি কথা বলবি?”

“হাঁ কাকিমা বল…..”

“দেখ তুই তো আমার ছেলের মতো, বাবুকে আমি যতটা ভালবাসি তোকেও ততটাই ভালবাসি, আমি প্রায়ই লক্ষ্য করি আমাদের বাড়ি এলে তুই সব সময় আমার দিকে তাকিয়ে থাকিস, বিশেষ করে আমার বুকের দিকে সবসময় তোর চোখ আটকে থাকে.”

আমি লজ্জায় মাথা নিচু করে চুপ করে রইলাম.

“কিরে চুপ কেন সত্যি করে বল, পারু কাকী আঁচলটা ঠিক করতে করতে এগিয়ে এল, “তুই তো মাকে কখনও পাসনি…. আমি তোর কষ্টটা বুঝি রে পাগল.

এই বয়সের ছেলে দের মেয়ে শরীর সম্পর্কে প্রথম শিক্ষা তো মা দেয়. আমার বাবু তো এত বড় হয়েছে এখনও সুযোগ পেলেই আমার বুকে হাত দেয়. রাতে একসাথে শুলে তো আমার গায়ে ব্লাউজ রাখতেই দেয় না.”

এই বলে পারু কাকী আমার পাশে বসে আমার হাতটা ওনার বুকে রাখল, আমিও আসতে আসতে কাকিমার নরম দুধে আঙ্গুল দাবালাম.পারু কাকী কেঁপে কেঁপে হাতটা আস্তে আস্তে আমার ধনের সামনে এনে জাঙ্গিয়ার উপর দিয়ে ধরে টিপতে লাগল.

আমারও কাকীর উত্তেজনা দেখে মজা লাগছিল আমি ব্লাউজের উপর দিয়েই কাকীর বাম দিকের দুধ টিপতে লাগলাম আর ডান দিকের দুধের শক্ত খাড়া বোটা মুখে নিয়ে চুষতে লাগলাম. এতে কাকী আর নিজের লজ্জা ধরে রাখতে পারল না, সে শব্দ করে বলতে লাগল উঃ উঃ উঃ উঃ আঃ আঃ উফ…… অনেক ভাল লাগছে…… চোষ…… চোষ… কামড়ে খা……আহ…আহ…মমমমমমম. এদিকে বাইরে তখন মুসলধারায় বৃষ্টি হচ্ছে.,কাকিমা দের টিনের চালে বৃষ্টির ঝমঝম শব্দ এক অপূর্ব মায়াবী কামঘন পরিবেশ সৃষ্টি করেছে. আমি বৃষ্টির তালে তালে কাকিমার ডাবকা দুধ দুটো টিপতে লাগলাম. কাকিমার ব্লাউজ আমার লালা তে একদম ভিজে গেছে. আমি এক টানে হুক গুলো সব ছিড়ে, পারু কাকিমার নগ্ন ফর্সা মাই দুটোর দখল নিলাম.

কাকিমা কপট রাগ দেখিয়ে বলল, “নতুন ব্লাউজ ছিড়ে ফেল্লি, এবার কিনে দিয়ে যাবি…” আমি মুচকি হেসে চো চো করে মাই টানতে থাকি আমার সুস্তনী পারু কাকিমার. কাকিমার দুধের ওপর ছোট্টো কলো তিল ওর সৌন্দর্য বহুগুণ বাড়িয়ে দিয়েছে. আমি কাকিমার স্তন দুটো কে আদর করে কাকিমাকে কাম পাগল করে দিলাম.

কাকিমা আমার মাথার চুল আকর্ষণ করে আমায় নিজের বুক থেকে তুলল, আমি আবার হালুম করে বোঁটার ওপর ঝাঁপিয়ে পড়লাম. আমার দাঁতের ঘষাতে কাকিমার দুধের বোঁটা খাড়া হয়ে উঠতে লাগল.

আমি এবার চুমু দিতে দিতে কাকীর দুধ থেকে আস্তে আস্তে নিচের দিকে কাকীর পেটে এলাম আর একটু নিচে পারমিতা কাকীর নাভিতে এসে চাটতে লাগলাম. আমি তখনও কাকীর দুধ দুই হাতে টিপে যাচ্ছি আর কাকী আমার ধন টিপে দিচ্ছে.

এবার আমি একটু কোমর উচু করে আমার বারমুডা খুলতে লাগলাম.কাকী একটু অস্থির চোখে আমাকে বলল, এই কি করছিস তুই ?

আমি বললাম, “কাকিমা আমার বারমুডা খোলে ন্যাংটা হচ্ছি, কেননা আমার ধন শক্ত হয়ে বারমুডার ভিতর ব্যাথা করছে”. আমি আর দেরি না করে ন্যাংটা হয়ে গেলাম. কাকিমা অবাক হয়ে হা করে আমার ৭ ইঞ্চি ধন দেখতে লাগল.

আমার মনে হল এই প্রথম সে আলোতে কোন শক্ত ধন দেখল. আমি আবার তার হাত টেনে এনে আমার ধনের উপর রাখলাম. কাকিমা হাত দিয়ে ধরে আবার টিপতে লাগল.

আমি কাকীকে বললাম, কাকিমা তুমিও আমার মত ন্যাংটা হয়ে যাও, কাকিমা লজ্জা পেয়ে দুই হাত দিয়ে তার মুখ ঢাকল. “বুকটা তো উদলা করেই দিয়েছি , আর কী চাস?”

আমি শাড়ি টান দিতেই বলল,না না আকাশ প্লিজ এটা করিস না. আমার হাত থেকে শাড়ির আঁচল টেনে নিল. আমি বললাম, ওকে কাকিমা তুমি পুরা ন্যাংটা হতে হবেনা, শুধু শাড়িটা খুলে ফেলো.

এতে কাজ হল আমি কাকিমার শাড়ি খুলে দিতেই কাকিমা শুধু ছায়া পড়ে দুই হাত দিয়ে তার মুখ ঢেকে রাখল. আমি পারু কাকীর সেক্সি শরীর মন ভরে দেখতে লাগলাম.কাকীর পেট দুধের মত সাদা, কোন চর্বি নাই আর সেক্সি সুন্দর আর গভীর নাভি. পেটে সিজারিয়ান এর কাটা লম্বা দাগতারমানে বাচ্চা সিজারে হয়েছে

কাকিমার অত বড় একটা ছেলে ও মেয়ে আছে , তা চেহরা দেখে বোঝার উপায় নেই.তার দুধ দুইটা ভরাট আর গোল, দুধের বোঁটাগুলি শক্ত হয়ে খাড়া হয়ে আছে. আর আমার লালায় ভিজে চকচক করছে. কাকিমার ভরাট নিটোল দুধ দেখে আমার মাথায় বীর্য উঠে গেল, আমি কাকিমাকে ঠেলে দেয়ালের সাথে ঠেস দিয়ে মাই চুষতে লাগলাম.

আমার অবস্থা দেখে কাকিমা তো হেসেই খুন. “উফফ আস্তে বাবা, এত পছন্দ হয়েছে তোর এই আধবুড়া কাকিমার দুদু দুটো ???”

“কি যে তুমি বল ন কাকিমা, আমি তো এটা ভেবে পাইনা কেন লোকে ওই কচি কচি মেয়ে গুলোর সাথে প্রেম করে.”

“কেন তোর বুঝি কচি মেয়ে ভালো লাগে না ?”

“বিশ্বাস কর কাকিমা একদম না,”

“থাক হয়েছে আর কাকিমাকে তেল দিতে হবে না.”

ওদিকে বাইরে বৃষ্টির প্রকোপ ক্রমাগত বেড়েই চলেছে. আমি এগিয়ে এসে জানলা খুলে দিলাম. বৃষ্টির ছাট গায়ে লাগতে লাগল. একটা পাতলা কাঁথা দুজনে একসাথে গায়ে জড়িয়ে নিলাম. কাকিমাকে আমার সামনে বসলাম, কাকিমার দুই হাতের নীচ দিয়ে আয়েশ করে দুদু দুটো মুলতে লাগলাম. আর কাকিমার গালে গলায় জিভ দিয়ে চেটে দিতে লাগলাম.

মাঝে মাঝে কাকিমার কানে কামড়ে দিলাম. “উফফ, আকাশ ….. আমায় কী খেয়ে ফেলবি নাকি ??”

“না গো সুন্দরী তোমায় খেয়ে নিলে আমি কার দুধ খাবো ??”

অনেক্ষন এমন ডলাডলির পর আমি কাকীর পায়ের কাছে এসে তার সুন্দর সাদা পায়ের পাতায় হাত বুলাতে লাগলাম. আস্তে আস্তে হাত বুলাতে বুলাতে কাকীর সায়া হাঁটু পর্যন্ত তুলে দিলাম. কাকিমা উত্তেজনায় তার পা দুটো একটু ফাক করে দিল,আমি তার হাঁটু পর্যন্ত হাত বুলাতে লাগলাম তার পায়ের চামড়া অনেক মসৃণ. আমি তার পায়ের পাতা থেকে হাঁটু পর্যন্ত চুমো দিতে আর টিপতে লাগলাম.

আমি কাকিমার হাঁটুতে চুমু খেতে খেতে আমার হাত তার থাইয়ের উপর বুলাতে লাগলাম. পারু কাকীর শ্বাস ঘন ঘন পরছিল, আর উত্তেজনায় শরীর এদিক ওদিক নাড়াচ্ছিল. এভাবে যখন আমি আমার হাত আরও উপরে তার থাইয়ের উপর রাখলাম কাকিমা তার বাম হাত এনে তার গুদের উপর রেখে গুদকে ঢেকে দিল. আর খুব দুর্বল ও ফিসফিস করে বলল,“থাম আকাশ প্লিজ থাম” এবং আমাকে দুই হাত দিয়ে উপরের দিকে টানতে লাগল.

আমি উপরের দিকে আসার সময় আমার ডান হাত দিয়ে কাকিমার ডান থাইয়ের পাশ দিয়ে প্যান্টির উপর দিয়ে কাকিমার গুদ জোরে চেপে ধরলাম. কাকিমার প্যান্টি গুদের রসে ভিজে আছে, কাকিমা উঃ উঃ উঃ আঃ আঃ আঃ করে জোরে চিৎকার দিল আর সাথে সাথে আমার হাত চেপে ধরল একটু পর আমার হাত সরিয়ে উত্তেজনায় কাপতে কাপতে বলল, না না ……আমি তোর বন্ধুর মা, প্লিজ আকাশ থাম, হাত সরিয়ে আন.আমি কাকিমাকে চুমু দিয়ে বললাম, ওকে কাকিমা, তুমি না চাইলে আমি জোর করব না তোমায়.

তোমায় আদর তো করতে পারি আমি ? একথা বলে আমি কাকীর দুধের খাজে দুধের উপরের অংশে চুমো দিতে লাগলাম. এদিকে আমার ধন তখনও তার ভোদার উপর চাপতে লাগলাম, কাকীর গুদে রসে চপচপ করছে. কাকী উত্তেজনায় ঘন ঘন শ্বাস ফেলতে লাগল আর উঃ … উঃ … উম … উম … আওয়াজ করতে লাগল,নিঃশ্বাসের তালে তালে কাকিমার দুধ উঠা নামা করছিল.

আমি সাথে সাথে কাকীর ডান দিকের নগ্ন দুধ মুখে নিয়ে কামড়াতে আর চুষতে লাগলাম আর বাম দিকের দুধ টিপতে লাগলাম. কাকিমা উত্তেজনায় পাগল হয়ে বলতে লাগল, আকাশ খা, হ্যাঁ জোরে জোরে চোষ … আরও জোরে উঃ আকাশ আমাকে পাগল করে দিলি.

আমি চুষে চটকে পারু কাকিমার বুকটা ভোগ করতে লাগলাম. কাকিমা চোখ বুজে মজা নিতে থাকল কিন্তু কিছুতেই আমি তার গুদের দিকে এগোতে পারছিলাম না.

আমি ইচ্ছে করলেই কাকিমার গরম গুদে আমার পুংদণ্ডটা জোর করে গেঁথে দিতে পারতাম, কিন্তু আমি সেটা কখনই চাইনি. আমি একটা কথা কিছুতেই বুঝতে পারছিলাম না,

আমি এতোক্ষণ ধরে কাকিমার নগ্ন শরীর নিয়ে খেলছি, কিন্তু কিভাবে কাকিমা নিজেকে ধরে রেখেছে, মাঝ বয়সী একটা মহিলার শরীরের তালা খোলার চাবি আমার কাছে নেই ?

ব্যপারটা আমার কাছে প্রেস্টিজ ইস্যুতে দাড়িয়ে গেল. আমি পারু কাকিমার শরীরের ওপর উঠে ওর নরম ঠোঁট চুষতে লাগলাম, কাকিমাও আস্তে আস্তে সারা দিতে লাগল. এইভাবে দুজনের মধ্যে চুম্বনের প্রতিযোগিতা চলতে চলতে, আমি পরম যৌন আবেশে কাকিমার উত্থিত বাম স্তন নিজের কুলোর মত চওড়া হাতের পাঞ্জায় নিয়ে আলতো একটা টিপুনি দিলাম. পারমিতার মাই টিপেই আমি বুঝেছিলাম এ দুর্লভ স্তন সম্পূর্ণ আলাদা.

কি নরম! অথচ কি সুন্দর নিটোল গোলাকার মাই দুটো খাঁড়া দাঁড়িয়ে রয়েছে! টেপাতে দুদটা স্পঞ্জের মতো কুঁচকে এতটুকু হয়ে গেল,কিন্তু ছাড়তেই আবার ফুটবলের ব্লাডারের মত ফুলে নিজের সাইজে ফিরে এলো.কে বলবে মাগীর এতো বড় দুটো ছেলে মেয়ে আছে. পীনস্তনী পারুর মনমাতানো ডাগর সাইজের দুধ দুটোর বিভাজিকায় আচমকা মুখ গুঁজে দিয়ে আমি দুধের ঊর্ধ্বাংশের উপত্যকাকে চুষতে-চাটতে লাগলাম.

দুধে আমার জিভের ছোঁয়া পেয়ে কাকিমা যেন শিউরে উঠল, প্রথম বারের মত. এবার বোধহয় কাজ হবে, আমি আশান্বিত হলাম.কোমল স্তন-বিভাজিকায় আমার মুখের গুঁতোয় কাকিমা পিছনে দুহাত রেখে তাতে ভর দিয়ে নিজের ভারসাম্য রক্ষা করে এবং নিজের কাঁপতে থাকা মাই দুটোকে চিতিয়ে ধরে, মাথা পিছনে হেলিয়ে আকাশের দিকে তাকিয়ে আমার শৃঙ্গার উপভোগ করতে করতে কামনার জগতে হারিয়ে গেলো.

আমি কোন কথা না বলে শুধু কাকিমার বিভাজিকাটাকে চুষতে চাটতেই লাগলাম. সেই ফাঁকে আবার কাকিমার সায়ার ফিতের ফাঁস খুলে দিলাম.কাকিমা কোন বাধা দিল না. কোমরে বাঁধনটা আলগা হতেই আমি ওর সায়াটাকে আস্তে টেনে হাঁটু অবধি নামিয়ে দিলাম. এবার পারুর কলাগাছের মতন চকচকে, মসৃণ হাল্কা মেদযুক্ত উরু দুটো আমার সামনে প্রথমবার উন্মোচিত হল.

মখমলের মত সেই নরম মোলায়েম থাইতে আমার ডানহাত নিজে থেকেই চলে গেল. থাইয়ে হাত পড়তেই কাকিমা নিচের দিকে তাকিয়ে দেখে আমি ওর সায়াটাও খুলে ফেলেছি. বামহাতে কাকীকে জড়িয়ে ডানহাতটা ওনার দাপনায় বুলাতে বুলাতে আমি মাই বিভাজিকা থেকে মুখ তুলে আবার তার গোলাপ ফুলের পাপড়ির মত নরম রসালো ঠোঁট মুখে নিয়ে চুষতে লাগলাম.

এইভাবে কিছুক্ষণ কাকিমাকে সোহাগ করে ওর কোমল পেটটাকে পেছন থেকে দুহাতে পাকিয়ে ধরে ওকে টেনে নিয়ে এসে দুজনে বিছানার কিনারায় পা ঝুলিয়ে বসে পড়লাম.

আমি নিজের পা দুটোকে ফাঁক করে তার মাঝে কোলের মধ্যে কাকীকে বসিয়ে নিলাম. পারুর সায়াটা এবার পুরো খুলে মেঝেতে পড়ে গেলো. এবার পিছন থেকে পারুর বগলের তলা দিয়ে হাতদুটোকে গলিয়ে ওর স্পঞ্জের ভলিবলের মত গোল গোল দুধ দুটোকে দুহাতে টিপতে টিপতে কখনো ওর ঘাড়ে মুখ গুঁজে ঘাড়ে চুমু খাছি কখনো আবার ওর কানের লতিটাকে মুখে নিয়ে চুষছি.কানে পারমিতা সামান্য উদ্দীপনাও সহ্য করতে পারে না, তাই আকাশ ওর কানকে ঠোঁট দিয়ে স্পর্শ করা মাত্র সে যেন প্রবল সুড়সুড়িতে কেন্নোর মত গুটিয়ে গেলো. আকাশ তার কাকীর এই উত্তেজনাকে আরও বাড়িয়ে দিতে কানের লতিতে প্রেম দংশন করে কর্ণকুহরে হালকা ফুঁ দিল. কানে মৃদু বাতাস প্রবেশ করায় পারুর সহ্যের সীমা ছাড়িয়ে গেল. আকাশ নিজের শৃঙ্গার চালু রেখে এবার দুহাতে পারুর দুদ দুটোর তলদেশে থেকে গোঁড়া বরাবর পাকিয়ে ধরে দুধ দুটোকে নাচাতে লাগল.

পারমিতা এমন সোহাগ আগে কখনও পায়নি. তাই আকাশের প্রতিটি পদক্ষেপকে তারিয়ে তারিয়ে উপভোগ করতে লাগল.

আকাশের টগবগে ডাণ্ডাটা ততক্ষণে পুরো শক্ত হয়ে পারমিতার পোঁদের ফাটলে গুঁতো মারতে শুরু করেছে. পারুর দুধ দুটো ধরে নাচাতে নাচাতে আকাশ বলল-“কি গো কাকিমা, কেমন লাগছে? ভালো না খারাপ?”-“প্লিস আকাশ, কান থেকে তোমার মুখটা সরাও!”

কাকীর কথা কোনরকম গ্রাহ্য না করে একগুঁয়ে আকাশ ওর কানের লতি চুষতে চুষতে দুদ দুটোকে দুহাতে নিয়ে বার কয়েক টিপে দুষ্টুমি করে বলল-“তোমার শাড়ি-সায়া আমি খুললাম, এবার তুমি আমার প্যান্ট খুলে দাও দেখি!”

এই কথা শুনে পারমিতা আকাশের কোল থেকে নেমে ঘুরে ওর সামনাসামনি দাঁড়ালো, আকাশ বিমুগ্ধ নয়নে শুধুমাত্র অন্তর্বাস পড়া অর্ধনগ্না পারমিতার অসাধারণ শারীরিক গঠন উপভোগ করতে লাগলো.সোজা আনুভূমিক কাঁধ, উন্নত স্তন শোভিতা চওড়া বক্ষ ক্রমশ সংকীর্ণ হয়ে হালকা মেদযুক্ত সমতল উদর এবং তন্বী কোমরে নেমে এসেছে এবং তারপরে পুনরায় স্ফীত হয়ে দর্শনীয় কাঁখের বাঁক, ভারী ডবকা তানপুরার মতো গঠন করে করে আস্তে আস্তে সরু হয়ে গোলাকার চকচকে উরু. সে নিশ্চত তাদের কলেজে এতো সুন্দরী কোন মেয়ে নেই. নিজেকে আর সামলাতে পারল না আকাশ.

ওর পিঠের তলায় রাখা বামহাত দিয়ে ওকে জড়িয়ে ধরে পুরোঅ্যারিওলা সহ বোঁটা মুখে ভরে ঠোঁট দিয়ে কচলে কচলে বোঁটাটাকে চুষতে লাগল আর বাম দুধটাকে ডানহাতে নিয়ে মোলায়েম ভাবে চটকাতে লাগল. কখনও বোঁটাটাকে খুব দ্রুত জিভের ডগা দিয়ে উপর-নিচে চালিয়ে চাটতে লাগল.

কখনো বোঁটাটাকে দাঁত দিয়ে আলতো করে কামড়ে ধরে নিজের মাথাটা একটু উঁচু করে স্তনবৃন্তটাকে টানতে লাগল. আকাশ ডানহাতের তর্জনী দিয়ে মনোরম ভাবে ওর নমনীয় বাম স্তনবৃন্ত কুরে দিতে লাগল. দুই বোঁটায় এমন সেনস্যুয়াল ছোঁয়া পেয়ে পারমিতা ভুলে গেল আকাশ তার ছেলের বন্ধু.

সে আবার কামে পাগল হয়ে উঠল. তাই অনেকক্ষণ এইভাবে চলার পর আরও একটু উঠে এবার পারমিতার বাম দুধটাকে মুখে নিয়ে আগের মতই বোঁটা চেটে-চুষে সোহাগ করতে লাগল. সেইসাথে বামহাত দিয়ে কাকিমার ডান দুধটাকে এবার একটু জোরেই পিষে ধরল আর ডানহাতের মাঝের আঙ্গুলটা কাকীর প্যান্টির উপরেই ওর ভেজা গুদের চেরা বরাবর রগড়াতে লাগল.

স্পর্শকাতর পারমিতা তার ছেলের বন্ধুএর ত্রিমুখী আক্রমণে কাবু হয়ে চোখ বুজে অস্ফুটে উমমম… আমমম… বলে শীৎকার করতে লাগলো. আকাশ সুযোগ বুঝেই নিজের ডানহাত পারমিতার প্যান্টির ভেতরে ভরে দিয়ে ওর গুদের উপরে হাতটা রাখতেই বুঝল, গুদটা কামরসে পুরো স্নান করে নিয়েছে. দুদু থেকে মুখ তুলে বলল-“ওরে বাপ রে! তোমার গুদ থেকে তো নদী বইছে গো কাকিমা!”-“ওখান থেকে হাত সরাও আকাশ.”-“কোনখান থেকে কাকিমা ?”-“আকাশ প্লিজ আমাকে ছেড়ে দাও! আমি আর পারছি না।”-“আগে বলুন কোথা থেকে হাত সরাবো?”

সে লজ্জায় গোপনাঙ্গের নামটা বলতে না পেরে প্যান্টির মধ্যে পুরে রাখা ওর মজবুত পেশিবহুল চওড়া হাতটা ধরে টানাটানি করতে লাগল. আকাশ প্যান্টির ভেতরেই হাত ভরে রেখে আবারও কাকীর দুধটা মুখে নিলো. ওদিকে ডানহাতের আঙুল দিয়ে পারুর গুদটাকে বেশ ভালো ভাবেই মর্দন করতে লাগল. গুদের ভগাঙ্কুর মাঝের আঙ্গুলের ডগা দিয়ে তুমুল ভাবে আলতো ছোঁয়ায় রগড়াতে লাগল.

ভগাঙ্কুরে এমন উদ্দাম রগড়ানি খেয়ে পারমিতা প্রবল উত্তেজনায় দিশেহারা হয়ে সাপের মতো এঁকে বেঁকে গেল. পারমিতাকিছুটা রাগী স্বরেই বলল-“সর না রে হারামজাদা! আর কত কষ্ট দিবি তুই আমাকে?”-“এখনো তো কিছুই হয়নি, সবই বাকী আছে”.

এবার আকাশ পারমিতার জোড়া করে রাখা পা দুটো ধরে উপরে তুলে প্যান্টিটা গোড়ালি থেকে পুরোই খুলে দিয়ে এটাকেও ঘরের অন্য কোনায় ছুঁড়ে দিল. তারপর পা দুটো ধরে টেনে ফাঁক করতেই ওর গুদখানা ছেলের বন্ধুর চোখের সামনে প্রথমবার উন্মোচিত হল.

কি মাখন চমচমে শুভ্র গুদ একখানা! গুদের উপরে একটাও বাল নেই! উপরন্তু গুদটা যেন কচি কিশোরী মেয়ের মত নরম! ফোলা দুটো পাউরুটি যেন অর্ধচন্দ্রাকারে পরস্পরের মুখোমুখি পরিপাটি করে বসানো. সাদা ধবধবে গুদটার চেরার মাথায় রগড়ানি খাওয়া মোটা সাইজের একটা লাল আনার দানার মত রীতার ভগাঙ্কুরটা যেন রসকদম্বের মত টলটল করছে.

কমলা লেবুর কোয়ার মত গুদের ঠোঁট দুটোর মাঝে দুটো ছোট ছোট হাল্কা লালচে রঙের পাপড়ি যেন কামাবেশে ভিতরের দিকে কুঁচকে ঢুকে আছে. আর গুদের কানা বেয়ে চোঁয়াতে থাকা স্বচ্ছ কামরসটা গুদটাকে আরও বেশি করে মোহময়ী করে তুলেছে. বাইরে থেকে যে গুদ এত সুন্দর, ভেতর থেকে তাকে কেমন লাগে সেটা না দেখে আকাশ থাকতে পারল না. তাই গুদের ঠোঁট দুটোকে দুহাতে দুদিকে টেনে গুদটাকে সামান্য ফাঁক করে ধরল। তাতে কাকিমার গুদের দ্বারটা খুলে গেল. পারমিতার গুদের ভিতরে গাঢ় গোলাপি রঙের অন্দরমহল দেখে আকাশের মাথাটা যেন শোঁ শোঁ করে উঠল.

এক মুহূর্তও দেরি না করে আকাশ হাঁটু ভাঁজ করে পারুর দুই থাইয়ের মাঝে বসে পড়ল. তারপর ছটফট করতে থাকা কাকীর দাপনা দুটোকে ওর পেটের উপর জোরসে চেপে ধরে পোঁদটা উঁচিয়ে নিলো. এতে পারুর লুণ্ঠিত যোনিটা আকাশের সামনে খুব সুন্দর ভাবে প্রস্ফুটিত হল. আকাশ উবু হয়ে তার কাকিমার গুদে মুখ দিয়ে প্রথমেই ভগাঙ্কুর চুষতে লাগল. ঠোঁটের চাপে ভগাঙ্কুর পিষে পিষে আকাশ আয়েশ করে কাকীর সুস্বাদু, রসালো গুদের রস বের করতে লাগল.

পারমিতা যৌন উদ্দীপনায় বিছানা চাদর খিঁমচে ধরে বালিশে মাথা রেখে এপাশ ওপাশ ঘোরাতে ঘোরাতে প্রলাপ বকতে লাগল-“আঃ… আমায় ছাড়ো, আকাশ … উমঃ… আর পারছি না আমি…”

আকাশ কখনও জিহ্বা বের করে কুকুরের মত করে কাকীর গুদের চেরাটা গোঁড়া থেকে মাথা পর্যন্ত চাটতে লাগল. পারমিতার তুলতুলে জেলির মত গুদটা চুষে আকাশও দারুণ তৃপ্তি পেতে লাগল.

রীতা তখন রীতিমত তপড়াতে লেগেছে. পারমিতা আর উত্তেজনা বেশি ক্ষণ ধরে রাখতে পারল না. উমমমম… মমমম… করে কয়েকটা শীৎকার ছেড়েই সে নিজের মুখটা হাত দিয়ে চেপে ধরে চিড়িক চিড়িক করে প্রথমবার নিজের গুদের রস খসাল.

আকাশ বুঝল এই সুযোগ, “কাছে আস কাকিমা ” বলে আকাশ কোমরটাকে একটু পেছনে নিয়ে পারমিতার উপর উবু হয়ে বাড়া গুদে সেট করে ফচাত করে এমন একটা মহাবলী গঠাপ মারল যে ওর জবজবে পিছল গুদটার সরু গলিটাকে পড়পড় করে ফেঁড়ে ওর বাঁড়ার অর্ধেকটা ঢুকে গেল পারুর যোনিতে.

সঙ্গে সঙ্গে পারু আর্তনাদ করে চিৎকার করে উঠল-“ও গো মাআআআআআ গোওওওও…! মরে গেলাম মাআআআআ… শেষ হয়ে গেলাম. ওগো,আকাশবের করো, বের করো”.

গভীর রাতে কাকীর এমন চিৎকার শুনে আকাশও ভয় পেয়ে গেল. কিন্তু পরে বুঝল, এত রাতে কে বা শুনবে .তবে কাকিমাকে শান্ত তো করতে হবে, না হলে তো ওকে চুদতেই পারা যাবে না. তাই কিছুক্ষণের জন্য ঠাপ মারা পুরো থামিয়ে বাঁড়াটা গুদে ঢুকিয়ে রেখে ডানহাত দিয়ে কাকীর নরম স্পঞ্জের মত দুধ দুটোকে মোলায়েম ভাবে টিপতে লাগল.

কখনও বা দুধের বোঁটা দুটোকে কচলে ওর মনটাকে গুদ থেকে দুধে নিয়ে আসার চেষ্টা করতে লাগল. আস্তে আস্তে পারুর গোঙানি কমতে লাগল. আকাশ তখন বন্ধুর মার মুখ থেকে মুখ তুলে ওর দুধের বোঁটা দুটোকে চুষতে লাগল. জিভের ডগা দিয়ে বোঁটা দুটোকে আলতো আলতো করে চাটতে লাগল.

তারই ফাঁকে কখনওবা বোঁটা দুটোকে প্রেম কামড়ে আস্তে আস্তে কামড়াতে থাকল, সেই সাথে ডানহাতটা ওর শরীরের তলা দিয়ে গলিয়ে কাকীর ফুলে টসটসে হয়ে ওঠা ভগাঙ্কুরটাকে রগড়াতে লাগল. বোঁটা আর ভগাঙ্কুরে একসাথে এমন নিপীড়নে ক্রমে পারমিতার গুদের ব্যথা যেন প্রায় উবে গেল.

কাকিমাকে মোটামুটি শান্ত হতে দেখে আকাশ আস্তে আস্তে কোমরটা আগে পিছে করতে লাগল.বাঁড়াটাকে একটু একটু করে টেনে বের করে, আবার একটু একটু করে লম্বা ঠাপে পুরে দিতে থাকে কাকিমার গুদে. আকাশের গদার মত কালো মোটা বাঁড়ার গাদনে পারমিতার আঁটোসাঁটো গুদের ফোলা ফোলা ঠোঁট দুটোও যেন গুদের ভেতরে চলে যাচ্ছিল.

পারমিতার আর বাধা দেওয়ার মত সামর্থ্য থাকল না. অসহায় ভাবে ওঁঃ…ওঁঃ…ওঁঃ…ওঁঃ… করে আকাশের গুদ-ভাঙ্গা ঠাপ নিজের গরম, আঁটসাঁট গুদে খেতে লাগল.আকাশের ঠাপে সৃষ্ট আন্দোলনে তার কাকিমার স্পঞ্জ বলের মত উথলে ওঠা দুদ দুটোতে তীব্র ভূমিকম্প শুরু হয়ে গেছে. তা দেখে বামহাতে খপ করে পারুর ডান দুধটাকে পিষে ধরে আবারও সমানে বিভীষিকা ঠাপের আগুন ঝরাতে লাগল.

আকাশের প্রতিটি ঠাপে যখন ওর গুদের গভীরে বাঁড়াটা খনন করতে লাগল তখন কাকিমার মুখ থেকে নানা রকমের আওয়াজ মেশানো তীব্র করুণ আর্তনাদ বের হতে লাগল “ওঁওঁওঁ… মমম… মমমম… আহ… আহ… আহ.. মাঃ… মাঃ… উফ-উফ… উউউউমমমম….”এভাবে প্রায় এক ঘণ্টা রাম চোদন দিয়ে যখন আকাশের মাল বেরিয়ে আসতেে চাইছেতখন মনে পরলো যে সে নিরোধ ছাড়াই চুদছে কিন্তু মালটাও তো ফেলতে হবেকিন্তু ভেতরে ফেললে তো বিপদ হতে পারেতাই কাকিমাকে বলল

কাকিমা আমার হবে মালটা বাইরে ফেলে দিই ????????কাকিমা আমাকে বুকে জড়িয়ে ধরে বলেনা না ভিতরেই ফেলো বাইরে ফেলতে হবে নাকিন্তু কাকিমা যদি কাকিমা হেসেবলল ভয় নেই ভেতরে ফেললেও আর বাচ্চা হবে না আমার অপারেশন করানো আছেদু বাচ্চার মা আমি আর বাচ্চা আমারা চাই না তাই তো কাকু অপারেশন করিয়ে দিয়েছে বুঝলে হাঁদারাম কোথাকারনাও এবার ফেলে দাও অনেকক্ষন করেছোআমি জোরে জোরে ঠাপ মারতে মারতে মালটা কাকিমার বাচ্ছাদানিতে ফেলে দিলামউফফফফফফফফফফফ কি আরাম বলে বোঝানো যাবে নাএলিয়ে শুয়ে পরলাম কাকিমার নরম শরীরের উপরকাকিমা বলল কিগো আরাম পেয়েছো তোআমি কাকিমার বুকে মুখ গুঁজে বললাম খুুুব আরাম পেলামকাকিমা বলল কাউকে এসব বলবে না কিন্তুআমি বললাম না না কেউ জানাবে নাকাকিমা রোজ দেবে তো চুদতে আমি কিন্তু রোজ চুুদবো তোমাকে

কাকিমা লজ্জা পেয়ে মুখ লুকিয়ে বললোধ্যাত অসভ্য কোথাকারআমি আর একবার চুুুদে নিলাম , তখন প্রায় ভোর হয় হয়.

সমাপ্ত

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment