বাবা ও সৎ মায়ের সেক্স দেখা ও মাকে চোদা-১

আমি ফারাবী। বয়স ২৫। চট্টগ্রামের ফিরিঙ্গিবাজারে পরিবারসহ থাকি। পরিবারে সদস্য সংখ্যা ৩ জন। বাবা, সৎ মা ও আমি। আমার যখন ১৬ বছর বয়স, তখন বাবা ২য় বিয়ে করেন তার এক বন্ধুর বৌকে। বাবার তখন ৪০, সৎ মায়ের ২৯। বিয়ের পর আমার মা আমার বড় ভাইকে নিয়ে আলাদা হয়ে যান। আমি বাবা ও সৎ মায়ের সাথে রয়ে যাই। সৎ মায়ের সাথে আমার বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়ে যায় একসময়। তিনি আমাকে বেশ আদর করতেন।

আমি রাতে মা বাবার সাথেই ঘুমাতাম। মা সাধারণত শাড়ি পড়তেন বাসায়। রাতেও শাড়ি পরে ঘুমাতেন। বাবা পড়তেন গেঞ্জি আর লুঙ্গি। যেদিন রাতে তারা সেক্স করতেন, সেদিন বাবা খালি গায়ে শুধু লুঙ্গি পরে শুতেন। মা শড়ি খুলে ব্লাউজ পেটিকোট পড়ে শুতেন। শোয়ার কিছুক্ষণ পর ব্লাউজ ও আন্ডারওয়ার খুলে আমার মাথার কাছে রাখতেন। বাবা একপাশে, মা মাঝখানে আর আমি মার আরেক পাশে শুতাম। ওরা আমার ঘুমানোর জন্য অপেক্ষা করতো। আমি ঘুমের ভান ধরলে বাবা মার উপরে উঠে গায়ে কাথা মুড়ি দিয়ে সেক্স করতো।

 

তখন আমার বয়স ১৮ বছর। এক রাতে খাবারের পর আমি শুয়ে গেছি। বাবা এসে মশারি টানিয়ে, রুমের সব জানালা বন্ধ করে পর্দা টেনে দিয়ে গেঞ্জি খুলে শুলো। কিছুক্ষণ পর মা এসে রুমের দরজা লাগিয়ে দিয়ে বাথরুমে গেলো। বাথরুম থেকে বেরিয়ে বাবার সাথে একথা ওকথা বলতে বলতে শড়ি খুলে চেয়ারে রেখে লাইট অফ করে আমার আর বাবার মাঝে এসে শুলো। বাবা মা পারিবারিক নানা বিষয় নিয়ে আলোচনা করতে লাগলো এবং মা আমার মাথায় হাত বুলাতে লাগলো যাতে আমি ঘুমিয়ে পড়ি। বাবা মার ব্লাউজের উপর দিয়ে দুধ টিপতে লাগল ও মাঝেমাঝে পেটে হাত বোলাতে লাগলো।

এক সময় বাবা ফিসফিস করে মাকে ব্লাউজ খুলে ফেলতে বলে এবং মা বসে ব্লাউজ, ব্রা ও আন্ডারওয়্যার খুলে আমার মাথার কাছে রাখে ও পেটিকোট তুলে বুক ঢেকে দিয়ে শুয়ে পড়ে। বাবা আবার মার দুধ টিপতে শুরু করে ও মা আমার মাথায় হাত বোলাতে থাকে। এক পর্যায়ে আমি ঘুমের ভান করে শুয়ে পড়ি। আমি ঘুমিয়ে গেছি ভেবে বাবা মায়ের গায়ের উপর উঠে যায় এবং দুধ টিপতে ও চুষতে শুরু করে। মা কাথা দিয়ে তাদের শরীর ঢেকে দেয়। কিছুক্ষণ পর বাবা মিশনারি পজিশনে ঠাপানো শুরু করে। আমি তাদের ঘন নিঃশ্বাস, থপথপ ও চকাস চকাস আওয়াজ শুনতে পাই। মিনিট দশেক ঠাপানোর পর বাবা জোরে নিঃশ্বাস নিয়ে মাল ছেড়ে মার উপর শুয়ে থাকে কিছুক্ষণ। তারপর মার উপর থেকে নেমে বাথরুমে চলে যায়।

Bangla Choti ma golpo মা ও কাকুর গ্রুপ চোদাচুদির বাংলা গল্পBangla Choti ma golpo মা ও কাকুর গ্রুপ চোদাচুদির বাংলা গল্প

 

মা পেটিকোট পড়ে শুয়ে থাকে। মায়ের শরীর ঘামে ভেজা ছিলো এবং বাম হাত উপরে তুলে রাখায় আমার নাক বরাবর মার বাম বগল ছিল। তাই মায়ের বগলের পারফিউম মিশ্রিত ঘামের মিষ্টি গন্ধ পাই।

বাবা এসে ঘুমিয়ে পড়ে। মা উঠে বাথরুমে যায়। আমি মায়ের দুধগুলো পুরো উদাম দেখতে পাই। মা বাথরুম থেকে বেরিয়ে এসে আমার মাথার কাছ থেকে ব্লাউজ নেয়ার সময় দেখে আমার চোখ খোলা। তিনি আমাকে জিজ্ঞেস করেন, “তুই ঘুমাসনি?”

আমি বললাম, “খাট নড়াতে ঘুম ভেঙে গেছে। আপনারা কি করছিলেন?”

মা বলেন, “তোর বাবা আমাকে আদর করছিল। বড়রা এভাবে আদর করে।”

শালার বউকে ধরে চুদে দিলাম : বাংলা চটি কাহিনীশালার বউকে ধরে চুদে দিলাম : বাংলা চটি কাহিনী

মা’র দুধ তখনও আমার চোখের সামনে ঝুলছিল। আমি বললাম, “আপনার দুধগুলো খুব সুন্দর। আমার আপনার দুধ খেতে খুব ইচ্ছা করছে।”

মা বলে, “বুকে তো এখন দুধ নাই। সবসময় দুধ থাকে না। তবে তুই চাইলে চুষতে পারিস। আর, এ কথা কাউকে বলবি না। এমনকি তোর বাবাকেও না। বললে সবাই রাগ করবে।”

আমি বললাম, “ঠিক আছে, বলব না।”

মা বাবার দিকে ভালো করে দেখে নেয় একবার। তারপর আমাকে গেঞ্জি খুলে ফেলতে বলে। মা নিজের গায়ে কাথা জড়িয়ে নিয়ে পেটিকোট বুক থেকে নিচে নামিয়ে দেয়। আমি গেঞ্জি খোলার পর আমাকে কাথার ভেতরে তার শরীরের উপর উঠতে বলে। আমি কাথার ভেতরে মার গায়ের উপর উঠে মাকে জড়িয়ে ধরি।

মা আমার মুখ তার বাম দুধের উপর দেয় এবং আমার ডান হাত তার ডান দুধের উপর দিয়ে বলে “একটা টিপতে টিপতে আরেকটা চোষ।”

আমি এক সাথে টিপতে ও চুষতে থাকি। মাঝেমাঝে দুই দুধের মাঝের অংশে জিভ দিয়ে চেটে ঘাম খাই। মা আমার মাথায় হাত বোলায় এবং এক হাতে আমার প্যান্টের ভেতর হাত ঢুকিয়ে পাছায় হাত বোলায়, মাঝেমাঝে পোদের ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে দেয়।

আমি বাম দুধ চোষা শেষ করে বাম ডান দুধ চুষতে থাকি। দুধে ও বগলে হাত বোলাতে থাকি। মা ঘন ঘন নিঃশ্বাস নিতে থাকে। দুধ চোষা শেষে আমি বলি, “আপনার বগল দুটো একটূ চাটি?”

উনি বলেন, “বগল তো ঘেমে আছে। কাল গোসল করার পর চাটিস।”

আমি বললাম, “সমস্যা নাই। আমি ঘাম চেটে খেতে পারব।”

উনি বললেন, “ঠিক আছে, খেতে পারলে খা” বলে বলে বাম হাত তুলে দিলেন।

আমি প্রথমে বগলে নাক দিয়ে গন্ধ নিলাম। কোনো চুল নেই। এরপর জিব্বা দিয়ে বগলের উপর থেকে নিচ পর্যন্ত কিছুক্ষণ চাটলাম। ঠোট দিয়ে চুষে চুষে খেলাম বগলের চামড়াগুলো। খুব নোনতা নোনতা লাগছিল। যথাক্রমে দুই বগলই সময় নিয়ে চাটলাম। মা এর মধ্যে আমার প্যান্টের ভেতর হাত ঢুকিয়ে বাড়া খেচতে লাগলো। আমি আবার দুধ চোষা শুরু করলাম। দুধ চুষতে চুষতে মায়ের পোদের ফুটোটা চাটতে চাইলাম।

মা বললেন, “বাকিসব কাল করিস।”

মায়ের খেচায় আমার মাল বেরিয়ে গেল। মা তার পেটিকোট দিয়ে আমার বাড়াটা মুছে দিল। আমি মায়ের উপর থেকে নেমে গেঞ্জি পড়ে শুয়ে রইলাম। এর মধ্যে ফজরের আজান দিয়ে দিল। বাবা উঠে বাথরুমে গেল একবার। বাথরুম থেকে এসে বাবা মায়ের দুধ টিপে দিয়ে মার উপর শুলো আবার।

বাবা কাথা মুড়ি দিতে গেলে মা বলল, “লাগবে না। সাদমান ঘুম।”

বাবা মায়ের ঠোটে চুমু খেতে খেতে মাকে আবার ঠাপানো শুরু করল। মাও বাবাকে জরিয়ে ধরে ঠাপ খেতে লাগলো। কিছু সময় ঠাপিয়ে বাবা মার গুদে মাল ঢেলে দিয়ে শুয়ে পড়ল আবার। মা উঠে বাথরুমে গেল। বাথরুম থেকে ফিরে ব্লাউজ, পেটিকোট পড়ে আমার দিকে ফিরে আমার বাড়া নাড়তে নাড়তে বলল, “কাল দুপুরে তোকেও তোর বাবার মতো করতে দেব। এখন ঘুমা।”

এই বলে মা ঘুমিয়ে গেল। আমিও ঘুমিয়ে গেলাম কিছুক্ষণ পর।

Leave a Comment