বান্ধবীর গুদ – 2 | Bandhobir Gud – 2

Bandhobir Gud – 2, বান্ধবীর গুদ – 2, কলেজ গার্ল সেক্স, বাংলা সেক্স স্টোরি, লেসবিয়ান সেক্স স্টোরি, Bangla Lesbian Sex Stories. Bangla choti golpo.

Bandhobir Gud – 2রূপার কথা শুনতে শুনতে আমার গুদ একদম হড়হড় করছে। রূপাও আমার গুদে আংলি করে যাচ্ছে। আমার হাত ও রূপার গুদে। আমি বললাম – ব্যাস? আর কিছু করলি না?– কি করে করবো বল? মা এসে গেলো তো।– তবে কাকিমার কিন্তু আপত্তি নেই তুই মাই টেপালে।– ধ্যাৎ! শুধু মাই টিপে কি হয়?– ইসস তুই তো তাও মাই টেপাতে পারছিস – আমার তো তাও হলোনা।– তুই যেমন – তোর বাড়িতে এতো ডবকা একটা ভাই আছে – কিছু করতে পারছিস না ?– কি করে করবো বল?– শোন তোর ভাই এখন বড় হয়েছে – নিশ্চই পানু বই পরে, ছবি, সিনেমা দেখে। ওর ঘরে খুঁজে দেখেছিস?– না তো– ইসস ন্যাকাচুদি আমার। চল সোহম এর ঘরে – দেখছি কি পাওয়া যায়। তারপর সেটা দিয়েই ওর সাথে শুরু করতে পারবি।

আমি রূপার মাই টা টিপে বললাম – এটা তো আগে ভাবিনি। চলতো দেখি।রূপা বললো – আগে আমি মুতবো। খুব হিসি পেয়েছে। তারপর গিয়ে দেখছি।

আমার ও হিসু পেয়েছিলো – হঠাৎ মনে হলো রূপার সাথে একসাথে মুতলে কেমন হয়। আমি রূপার গুদ এর কোটটা টিপে ধরে বললাম – আমিও মুতবো তোর সাথে – বাথরুমে চল।এই বলে আমি আর রূপা একে অন্যের মাই গুদ ধরে বাথরুমে এলাম। আমি বসতে যাবো মোতার জন্য, রূপা বলল – এই ঝুমা দাঁড়িয়ে মুতবি ছেলেদের মতো?– ইস দাঁড়িয়ে আমরা মুততে পারি নাকি? না বসলে গুদটা খুলবে কিকরে?– কেন যাবে না ? পা ফাঁক করে দাঁড়া। আমি তোর গুদটা টেনে ধরছি তুই আমার গুদটা খুলে ধর।

আমার বেশ মস্তি লাগলো এটাএ। দুজনে দুজনের দিকে সামনাসামনি দাঁড়িয়ে দুজনে দুজনের গুদ টেনে ধরলাম। রূপা প্রথমে হিসি করতে শুরু করলো। গুদটা এগিয়ে নিয়ে এসে আমার গুদে মুতটা ফেলছিলো। আমার ও হিসু শুরু হয়ে গেলো। আমিও গুদ এগিয়ে রূপার গুদে হিসি করছিলাম। দুজনে কোমর নাড়িয়ে নাড়িয়ে হিসিটা অন্যের গুদে ফেলতে খুব মজা লাগছিলো।

ছেলেদের মতো দাঁড়িয়ে হিসি করা আমার এই প্রথম। আমরা মেয়েরা সবসময় বসেই হিসি করি কারণ নাহলে হিসিটা পায়ে লেগে যায়। কিন্তু এখন দেখলাম কেউ গুদের কোট দুটো টেনে ধরলে আর কোমরটা একটু এগিয়ে গুদটা এগিয়ে নিলেই দিব্বি দাঁড়িয়ে মোতা যায়। মেয়েরা এটা চেষ্টা করে দেখতে পারে আরেকটা ছেলে বা মেয়ের সাথে নিজের গুদটা ধরিয়ে ।

তবে আরেকটা মেয়ের সাথে হিসু করার মজাই আলাদা একে অন্যের গুদ ধরে। আমরা শেষপর্যন্ত গুদে গুদ লাগিয়ে হিসি করা শেষ করে দুজনে চুমু খেলাম। রুপার মাইতে আমার মাই লাগিয়ে আর গুদে গুদ ঠেকিয়ে বললাম – এটা দারুন লাগলো কিন্তু। একটা খুব সেক্সি খেলা শেখালি। এবার থেকে দাঁড়িয়েই হিসু করব। কিন্তু আমার গুদ টা কে ধরবে মোতার সময়? রূপা আমার গুদে একটা আঙুল ঢুকিয়ে বললো – কেন তোর ভাই কে দিয়ে গুদ ধরিয়ে মুতবি।– যাঃ – আমি একটু লজ্জা পেয়ে রুপার পোঁদ টা টিপতে টিপতে বললাম।

রূপা আমার গুদ টা টিপে বললো – ইস ন্যাকাচুদির লজ্জা দেখো – এইই আমার পোঁদে আংলি করছিসআমি রুপার পোঁদের ফুটোয় একটা আঙুল ঢুকিয়েছিলাম – বললাম – আমার কিন্তু ইটা ফ্যান্টাসি – একসাথে গুদে আর পোঁদে নেওয়া।– ও মা! কি সেক্সি ফ্যান্টাসি রে। দাঁড়া তুই তোর ভাইকে ফিট কর – আমি সুমনদাকে ম্যানেজ করছি। তারপর দুটো বাঁড়া একসাথে নিবি।– ইস সেকি আর হবে?– কেন হবে না? চল আগে তোর ভাই এর রুমটা দেখি।

আমরা এই বলে দুজনে একে অন্যের হিসি ধুয়ে দিলাম পা থেকে। তারপর ভাই এর ঘরে এলাম। রূপা একটু এদিক ওদিক খুঁজতেই ভাই এর বিছানার তলায় হাত দিয়ে একটা চটি বই বের করে আনলো। দেখলাম একটা সেক্সি ছবির বই আর তার সাথে গল্প ও আছে।রূপা বললো – ওয়াও ! তোর ভাই কি বই পড়ছে দেখ। ভাই – বোন চোদার গল্প।

আমি রূপার পেছন থেকে ওর গুদে আংলি করতে করতে আর একহাতে মাই টিপতে টিপতে দেখলাম একটা দারুন রগরগে সেক্সি গল্প। কিভাবে দুই ভাই বোন এক ব
াড়িতে থাকার সময় চুদল। আমার গল্পটা পরে আর ছবি গুলো দেখে খুব হিট উঠে গিয়েছিলো। আমি আমার গুদটা রূপার পাছায় ঘষতে ঘষতে ওর গুদে আংলি করতে লাগলাম। রুপা বললো – তুই শুধু তোর ভাই কে ধরে এই বই তা দেখিয়ে। তোকে এমনিতেই চুদবে। তোর ভাই তৈরী হয়ে গেছে।

আমি রুপার গুদ খিঁচে দিতে দিতে আর একহাতে ওর মাই টিপতে টিপতে বললাম – ইশ ভাইটা খুব পেকে গেছে। তাই ভাবছিলাম আমার বুকের দিকে ঐভাবে কেন দেখে?রূপা ঘুরে দাঁড়িয়ে আমার গুদ এ হাত দিয়ে বললো – তুই শুধু একবার ওর হাতে তোর মাইটা টাচ করা। ইশ এইরকম গুদ টা পেলে সোহম যা করবে না!– এই রূপা আমার গুদ তো জল কাটছে। গুদে গুদে ঘষে সেদিনের মতো করবি?আগের দিন আমরা গুদে গুদ ঘষে জল ফেলেছিলাম।

রূপা আমায় নিয়ে খাটে বসলো। তারপর এগিয়ে এসে আমার গুদে ওর গুদটা ঠেকালো। আমার মাইদুটো ধরে বললো – এবার গুদ নাড়া। আজ তোর গুদে আমার গুদের জল ফেলবো।

আমি রূপার পোঁদটা ধরে আমার গুদটা ওর গুদে চেপে ঘষতে লাগলাম। দারুন আরাম লাগছিলো গুদে গুদ ঘষতে। যে মেয়েরা অন্য মেয়েদের সাথে গুদে গুদ লাগিয়ে ঘষেছে তারা জানে এটা কত আরামের। চোদার থেকে এটা কম মজার নয়। প্রত্যেক মেয়ের এটা একবার করে দেখা উচিত।

আমরা গুদে এতটাই চেপে ঘসছিলাম যে আমাদের গুদ এর কোট তা খুলে ক্লিটোরিসটা ঘষা লাগছিলো অন্যের সাথে। আমি রূপার গুদে গুদ ঘষতে ঘষতে ওর পোঁদেও আঙ্গুল ঢোকাচ্ছিলাম। রূপা ও আমায় চুমু খেতে খেতে আমার পোঁদের ফুটোয় একটা আঙ্গুল ঢুকিয়ে বলছিলো – ওঃ ওঃ কি করছিস রে ঝুমা !

আমার গুদের জল খসিয়ে দিবি তুই। উফফ গুদে পোঁদে একসাথে করছিস সেক্সিচুদি। তোর দুটো বাঁড়া একসাথে নেওয়ার স্বপ্ন আমি সফল করবোই। ওঃ ওঃ ওঃ আমার জল ছাড়বে এবার। ..

এই বলে রূপা গুদের জল ছেড়ে দিলো। কয়েক সেকেন্ডের মধ্যে আমার ও গুদ ভিজে গেলো জল বেরিয়ে। গুদে গুদ ঠেকিয়ে রেখে দুজনে অনেক্ষন চুমু খেলাম। হঠাৎ রূপা গুদের কাছে হাত দিয়ে বললো – এবাবা ! তোর ভাইয়ের খাটটা ভিজে গেছে আমাদের গুদের জলে। ভালোই হলো সোহম জিজ্ঞাসা করলেই বলবি গুদ খিচেছিস ওর খাটে বসে। ও শুনলেই হিট খেয়ে তোকে চুদে দেবে।

আমি রূপার মাই টিপতে টিপতে বললাম – ইশ কি যে বলিস না!

রূপাও আমার মাই এর বোঁটা দুটো টিপতে টিপতে বললো – কেন বাবা! খুব তো ভাইকে দিয়ে চোদানোর ইচ্ছে। শুনেই তো আবার মাই খাড়া হয়ে গেছে।ছেলেরা হয়তো অনেকেই জানে না হিট খেলে মেয়েদের মায়ের বোঁটা মানে যাকে নিপল বলে সেটা শক্ত হয়ে খাড়া হয়ে যাই। সত্যিই রূপার কথা শুনে আর ও আমার মাইয়ের বোঁটাটা আঙ্গুল দিয়ে টিপতে থাকায় বেশ শক্ত হয়ে গিয়েছিলো।রূপা আমায় একটা চুমু খেয়ে বললো – আমি এবার যাই বাবা। তুই দেখ তোর ভাই কখন আসে। একা পেলে কিন্তু ছাড়িস না। আমায় এবার প্যান্টি ব্রা পরিয়ে দে।

আমি উঠে দাঁড়িয়ে রুপার সাথে আমার ঘরে এলাম। তারপর দুজনে দুজনকে জামাকাপড় পরিয়ে দিলাম। রূপা চলে যেতে আমি ভাইয়ের ঘরে এলাম আবার। বইটা খাটের উপরেই পড়ে ছিল। আমি ভাইয়ের কম্পিউটারটা অন করলাম। ফাইল এর হিস্ট্রি চেক করতেই বেশ কিছু পর্ন মুভি পেয়ে গেলাম। একটা চালালাম। এতে একটা মেয়েকে দুটো ছেলে ন্যাংটো করছে। মেয়েটাও দুটো ছেলের প্যান্ট খুলে বাঁড়া দুটো বার করে একসাথে চুষতে লাগলো। আমি এইসব দেখে আবার গুদে জল কাটছিলো। শর্টসের ভেতরে হাত ঢুকিয়ে আমি গুদে আংলি করতে লাগলাম।

তারপর কি হলো নিশ্চই জানতে ইচ্ছে করছে? পরের পর্বে।

Leave a Comment