বাংলা চটি রামচোদন চুদে আমার বাপের নাম ভুলিয়ে দে

বাংলা চটি প্রতিদিন ঘুম ভেঙে দেখি আমার ধোন একদম খাড়া হয়ে দাঁড়িয়ে আছে। new bangla choti new 2015 pdf নিজেই হাত দিয়ে Bangla Choti Kahini একটু নাড়াচাড়া করি ফলেআরো গরম হয়ে যাই। Popular Bengali sex story এরপর বাথরুমে যেয়ে হস্তমৈথুন করে মাল ফেলী। কিন্তু এভাবে আর কতোদিন। ভার্সিটি সেকেন্ডইয়ারে উঠলাম কিন্তু এখনও চোদা দিতে পারলাম না। নাহ, আমার মাগী পাড়ায় গিয়ে চোদানোর কোন ইচ্ছেই নেই।কিন্তু যেভাবে দিন দিন তেতে উঠছি কোনদিন মাগী পাড়ায় চলে যাই তারও কোন নিশ্চয়তা দিতে পারছিলাম না। কিন্তুএকদিন সে সুযোগটা এসে গেলো। একদম অনাকাঙ্খিত ভাবেই এসে গেলো। এলো মেঘ না চাইতেই বৃষ্টি হয়ে! তার আগে বলে রাখা ভালো আমি কিন্তু আমাদের যৌথ ফ্যামিলির একমাত্র ছেলে, বাবা ও কাকার বেশ চালু ব্যবসাআছে। ছোট একটা খুড়তুতো বোন আছে কিন্তু সে মাত্র ক্লাস টুতে পড়ে।

এক সন্তানের মা আমার যুবতী কাকিমা পুষ্পার দারুন যৌবনবতী চেহারা। সুন্দর মুখশ্রীতে কুন্দফুলের মত ঝকঝকেদাঁতগুলি ঝকমক করে, স্তনযুগল বেশ সুঠাম– একদম ঝুলে পড়ে নি। আর পাছা দেখার মত, একবারে তানপুরার মত!

সেদিন সকালে হুট করে আমার রুমে কাকিমা এসে পড়ল আমি ক্লাসে যাইনি বলে, কিন্তু আসলো এমন সময়ে যখন আমার ধোন খাড়া হয়ে টনটন করছে, আর আমি প্যান্ট পড়ে ঘুমাতাম না।

বাংলা চটি কাকিমাগা থেকে চাদর এক টানে সরিয়ে দিয়ে আমাকে ডাকতে লাগলো, “রাহুল ওঠ ওঠ, তপতীকে (আমার বোনের নাম) স্কুলে দিয়ে আয় আজ আমার শরীর ভালোলাগছে না।” বলেই চলে গেলো। www.banglachoti-book.com আমি তো ঘুম ভেঙে নিজেকে এ অবস্থায় দেখে চমকে গেছি, কাকিমা আমার ধোনটা এতবড় অবস্থায় দেখে ফেলসে! যাহোক, আমি বোনকেদিয়ে আসলাম আর সারারাস্তাচিন্তা করতে করতে আসলাম। সত্যি বলতে তখন আমারমনে কাকিমা চোদার ইচ্ছা তৈরী হয়ে গেছে।

এমনিতেতো ইন্টারনেট, চটি বইয়ে কাকিমা, মাসীমা সঙ্গে ভাসুরের ছেলে বা ভাগ্নের চোদন পড়েছিই আমারও মনে মনে সেরকম ইচ্ছাযে একেবারেই ছিলো না, বিষয়টা সেরকম নয় কিন্তু সাহস পেতাম না। কিন্তু আমি ঐদিন সাহস পেয়ে গেলাম।ভাবলামবাসায় গিয়েই কিছু একটা করবো! বাসায় এসে গেলাম, ফ্ল্যাটেঢুকে দেখি কাকিমা ঘুমাচ্ছে। বাংলা চটি আমি যা যা প্ল্যান করতে করতে আসলাম সারা রাস্তা এখন দেখি পুরাই মাঠে মারা গেলো। নিজের রুমে গিয়ে বসলাম। ল্যাপ্পি ছাড়লাম। গান ছাড়লাম। প্রায় আধঘন্টা পর কাকিমা আমাকে ডাক দিলো, “রাহুল, এসেছিস? এদিকে আয়তো।” আমিতো মনে মনে চিংড়ি মাছের মতো লাফায় উঠলাম!

– কি হলো কাকিমা? গিয়ে জিজ্ঞাস করলাম। – মাথাটা একটু টিপে দেতো, ভীষন ব্যাথা করছে। মাথা টিপে দিতে লাগলাম, কাজটা বোরিং কিন্তু করতে লাগলাম, ৫ মিনিট পর কাকিমা বললো ঘাড় টিপে দিতে।

আমি বললাম , “তুমি উপুড় হয়ে শোও নইলে পিছন ফিরে বসো তাইলে আমার ঘাড় টিপে দিতে সুবিধা হবে।”

কাকিমা বললো না, “তুই সামনেই থাক, সামনে থেকে আমার ঘাড় টিপে দে।”

বাংলা চটি আমি সামনে বসে ঘাড় টিপে দিতে লাগলাম, কিন্তু কাকিমার শ্বাস প্রশ্বাসের সাথে তার বিশাল মাই দুটো উঠা নামা করছিলো যা দেখে সত্যিকার অর্থে আমার ইচ্ছা করছিলো দলাই মলাই করে ওদুটো টিপতে কিন্তু সাহস হয়ে উঠলো নাক্যানো যেনো এদিকে আমার ধোন বাবাজিও বিদ্রোহ করে বসছে, তার এখন না চুদলে একদমই শান্তি হবে না!

– রাহুল, হাত আরেকটু নিচের দিকে নিয়ে টেপতো। বাংলা চোদাচুদির গল্প

আমি কাকিমার কথা শুনে আমার অবাক হওয়ার বাকী থাকলো না, একটু পর কাকিমা বললো, “কি হলো কানে শুনিসনি? নিচে টেপ।”

এবার সাহস করে আমি বললাম , “তোমার দুধ টিপে দেবো কাকিমা?”

কাকিমা চোখ পাকিয়ে মুচকি হাসলো।

এবার আর আমাকে পায় কে! আমি আমার পুষ্পা কাকিমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু দিতে লাগলাম, বাংলা চটি আহ! প্রথম চুমুখেলাম, তাও নিজের কাকিমার কাছে! এরপর যা কিছু হতে যাচ্ছে সবই আমার প্রথম! এটা ভেবেই আমি আরো বেশী চুমুদিয়ে পাগল করে দিতে লাগলাম কাকিমাকে। জোরে জোরে দুধ টিপতে লাগলাম। দুধে জোরালো চাপ খেয়ে কাকিমা যৈন জ্বালায় শিউরে উঠলো।
-জিজ্ঞাস করলাম , “কাকিমা, কেমন লাগছে?”

– সকালে তোর ঠাটানো ধোন দেখেই আমি গরম হয়ে আছি, কতোদিন আদর পাই না! তোর কাকুও আর আগের মতো দেয় না।”
– আদর আবার কি? বলো চোদা খাও না! আমি দাঁত বের করে হেসে বললাম।
– ওহহ……… উমম…….. ভালো করে চুষে দে সোনা। আমার অতৃপ্ত শরীরটাকে আজকে তোর কাছে সঁপে দিলাম।আমাকে আরো পাগল করে দে সোনা।

– তাই দিবো কাকিমা। বাংলা চটি তোমাকে আজ জীবনের শ্রেষ্ঠ মজা উপহার দিবো।এবার সায়ার দড়িটা টান দিয়ে খুলে সেটাকেটেনে নিচে নামালাম। এই মুহুর্তে কাকিমার কালো কোকড়ানো বালে ভরা রসালো গুদটা আমার চোখের সামনে। www.banglachoti-book.com আমিকাকিমার গুদনাড়া চাড়া করতে লাগলাম। কি ভেজা আর অন্যরকম যে লাগছিলো বর্ননা করার মতো না! আমি দুই হাত দিয়ে কাকিমার ঠ্যাং উঠিয়ে দিয়ে গুদের মধ্যে মুখ ডুবিয়ে চুষতে লাগলাম। জীবনে প্রথম! ওহ! কি রকম যে গন্ধটা, জিভটাকে গুদের ভিতরে ঢুকিয়ে রস চাটতে লাগলাম। গুদের সোঁদা গন্ধযুক্ত রস খেয়ে পাগলের মতো গুদে জিভ ঘষতে লাগলাম। ভাসুরপোর এতো চোষা খেয়ে কাকিমা আর নিজেকে সামাল দিতে পারলো না, গুদ দিয়ে হড়হড় করে রস বেরহতে লাগলো।

– ইসস……… রাহুল কি করছিস বাবা। আমি তো মরে যাবো!
– উফফ! আমার খানকি মাগী কাকিমা পুষ্পা, তোমাকে আজ মেরেই ফেলবো।কাকিমা আর টিকতে না পেরে বিছানায় শোয়া অবস্থায়ই আমার কাঁধের উপরে একটা পা তুলেদিলো। এতে আমি আরো জোরে জোরে গুদ চুষতে লাগলাম। পুষ্পা কাকিমা শরীর মোচড়াতে লাগলো।আমার মুখে নিজের গুদটাকে ঠেসে ঠেসে ধরতে ধরতে লাগলো। কিছুক্ষন পর বললাম, “কাকিমা এবার চার হাত পায়ে ভর দিয়ে আমার দিকে বাংলা চটি  পিছন ফিরে পাছা উঁচু করে বসো। ”এবার আমি পুষ্পা কাকিমার বিশাল পাছা নিয়ে ব্যস্ত হয়ে গেলাম। দুই হাত দিয়ে পাছার মাংশল দাবনা দুই দিকে ফাক করে ধরে পাছার খাঁজে মুখ ঘষতে লাগলাম। বিশ্বাস করবেন কিনা জানি না, কি যে পাগল করা সেক্সি গন্ধ। www.banglachoti-book.com জিভ দিয়ে পাছার ফুটো চাটতে লাগলাম।কাকিমা পুরো অস্থির হয়ে বলে, “উহ্*হ্*…… আর চাটিস নাবাবা।” আমি বললাম, “তোমার চোদনবাজ ভাসুরপো তার বেশ্যা কাকিমার পাছা চাটছে।”কাকিমা আসলেই খুব অস্থির হয়ে গেছিলো, আমাকে খিস্তি করে উঠলো, “ওরে খানকীর ছেলে রে, তুই তোর খানকী কাকিমার পাছা আর চাটিস না রে। ”এবার কাকিমা আমার ঠাটানো ধোনের দিকে নজর পড়লো। প্যান্টটাকে এক ঝটকায় নামিয়ে দিলো। লোহার মতো শক্ত হয়ে ছিলো! দুই পা ফাক করে বসলাম।কাকিমা বসে পুরো ধোন মুখে নিয়ে চুষতে লাগলো, কাকিমাকে দেখে মনে হলো যেনো একটা কুলফি আইসক্রিম চুষছে।

আমি কাকিমার মুখে আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম। ধোন চোষার পাশাপাশি কাকিমা আমার পাছাতেও মুখ নিয়ে যাচ্ছিলো, পাছার ফুটোয় জিভ দিয়ে চুষে দিচ্ছিলো, পাছার ফুটোয় কাকিমার জিভের ছোঁয়া পেয়ে আমি কঁকিয়ে উঠছিলাম। বেশিক্ষন সহ্য করতে পারলাম না, হঠাৎ করে কাকিমার মুখ আমার ধোনের ওপর চেপে ধরে গলগল করে বীর্য ঢেলে দিলাম। কাকিমা আমার পুরো ধোন চেটে চুটে খেতে লাগলো। কিন্তু মাল বের বাংলা চটি হয়েও আমার ধোন আগের মতই খাড়া হয়ে থাকলো, এবার কাকিমা শুয়ে দুই পা উঠিয়ে আমার দিকে গুদ কেলিয়ে ধরলো, আহহহ…আমার মায়ের গুদটা আমাকে ভীষণ ভাবে টান ছিলো। www.banglachoti-book.com আমি কাকিমার গুদে ধোন ঘষতে লাগলাম। কাকিমা শিউরে উঠে দুই চোখ বন্ধ করে ফেললো। দুই হাত দিয়ে কাকিমার দুই দুধ খামচে ধরে এক ধাক্কায় গুদে ধোন ঢুকিয়ে দিলাম। কাকিমা আহঃ আহঃ করে উঠলো। এক বাচ্ছার মা হলেও দেখলাম গুদ যথেষ্ঠ টাইট, আমি ঝটকা মেরে গুদ থেকে অর্ধেকের বেশি ধোন বেরকরে প্রচন্ড জোরে ধাক্কা দিয়ে আবার গুদের ভিতরে ধোনটাকে আঙ্গুল ঢুকিয়ে দিচ্ছি। কাকিমা দুই হাত দিয়ে শক্ত করে আমাকে আঁকড়ে ধরেছে। – “হ্যাঁ হ্যাঁ চোদ সোনা, ভালো করে চোদ। একেই তো বলে রামচোদন। দে সোনা আরো জোরে চাপ দে, গুদের আরো ভিতরে ধোন ঢুকিয়ে দে। শরীরের সমস্ত শক্তি করে আমাকে চোদ। তোর খানকী কাকিমার গুদটাকে ঠান্ডা কর। রামচোদন চুদে আমার বাপের নাম ভুলিয়ে দে। বাংলা চটি

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

25 thoughts on “বাংলা চটি রামচোদন চুদে আমার বাপের নাম ভুলিয়ে দে”

  1. আমার খুব ইচ্ছা এমন ভাবে চোদার। আছেন না কি কোন বয়স্কা মহিলা।

  2. Osadharon Golpogulo Pore Khub Horeny Hoye Jai Khub Kamuk Hoi Moner Ojante Anjelina Castror Moto Kawke Fuck Kori But Real Kawke Paina Kopal Amer Kharap Naki Meyera Vibrator Use Kore Nijeder Jala Mitiye Nicche Jani Na Tobe Khub Sukh Dite Perbo

  3. ভোদার জ্বালা কমিয়ে দেই টাকার নয় শুধু মাত্র অতৃপ্ত ভাবি আপুরা নক করবা গোপন থাকবে সব

Leave a Comment