বন্ধুর মা মায়া আন্টির সঙ্গে

বন্ধুর মা মায়া আন্টির সঙ্গে

আমার নাম দিপু । আমি বাবা মায়ের একমাত্র সন্তান । আমার বয়স এখন ১৯ বছর। আমি এখন কলেজে পড়ি । এই গল্পটি আমার এক বন্ধুর মায়ের সঙ্গে ঘটে যাওয়া চোদার ঘটনা।

আমার বন্ধুর নাম বিকাশ ও আমার সঙ্গে কলেজে পড়ে । বিকাশ আমার খুব ভালো বন্ধু । বিকাশের বাবা চাকরি করে ও বেশিরভাগ সময়ই দেশের বাইরে থাকে ।

বিকাশের মায়ের নাম মায়া । আমি ওর মাকে আন্টি বলে ডাকি। আন্টির বয়স ৩৫ এর মতো কিন্তু দেখে মনেই হয়না । আন্টিকে দেখতে সুন্দরী না হলেও গতর দেখে চোদার ইচ্ছা হবেই।যেমন বড়ো বড়ো তালের মতো মাই তেমনি ভারী পাছা। আন্টি সবসময়ই শাড়ি পরে থাকে।আমার এরকমই মহিলাদের বেশি ভালো লাগে ।যাইহোক আমি বিকাশের বাড়িতে প্রায় যাই ।আন্টি কোনো কাজ বললে আমি করে দিই।আমরা একই সঙ্গে কম্পিউটার শিখি। বিকাশ চাকরির জন্য নানা জায়গায় চেষ্টা করছে।আমার এখন চাকরি করার ইচ্ছা নেই।শেষে বিকাশ একটা কোম্পানিতে জয়েন করে। ওকে কাজের জন্য কলকাতার বাইরে যেতে হয়।

আমি তখন ও কিন্তু ওর বাড়িতে প্রায় যাওয়া আসা করি।আন্টি বলে ওনার বাড়িতে যেতে ও কোনো কিছু বাজার থেকে আনার হলে এনে দিতে।

যাই হোক একদিন সকালে আন্টির ফোন আসে।আমি — ফোন ধরে বললাম হ্যা আন্টি বলো কি জন্য ফোন করেছো।আন্টি — না মানে দিপু আমাকে বাজার থেকে একটা জিনিস এনে দিতে হবে ।আমি — বলো কি আনতে হবে ?আন্টি — না মানে ইয়ে ………………..আমি — আরে আন্টি বলো কি না বললে আমি কি করে আনবো।বুঝলাম আন্টি বোধহয় বলতে লজ্জা পাচ্ছে।আন্টি বললো — না মানে আমার জন্য দুটো “ব্রা ” এনে দিতে পারবি আগের গুলো সব ফেটে গেছে ? আর আসলে আমার সময় হচ্ছে না কিনে আনার ।আমি আন্টির কথাটা শুনেই চমকে উঠলাম ।তারপর মনে সাহস এনে বললাম কতো সাইজের আনতে হবে বলো????আন্টি — ৩৮ সাইজের দুটো নিয়ে নিবি ।আমি — কি কি রঙের নেবো?আন্টি — লাল ও কালো নিয়ে নিবি । আর একটা কথা এই কথাটা প্লিজ কাউকে বলবি না ।

আমি — ঠিক আছে আন্টি আমি এনে দেবো কিন্তু একটা শর্তে ।আন্টি — ওমা শর্ত আবার কি ?????আমি (সাহস করে ) আমাকে ব্রাটা পরে দেখাতে হবে ????আন্টি — ইশশশ দিপু কি বলছিস তুই ???আমি — যদি তুমি রাজী থাকো তবেই আমি এনে দেবো।আন্টি — আচ্ছা আগে কিনে এনে দে তারপর দেখা যাবে ।

ঐ দিন সন্ধ্যা বেলা আমি দুটো ব্রা কিনে নিলাম ও রাতে ভাবতে লাগলাম যে আন্টি কি সত্যিই ব্রা পরে দেখাবে ।পরেরদিন সকালে আন্টির ফোন এলো আমাকে জিজ্ঞেস করল যে আমি কখন যাবো ।আমি বললাম আর একটু পরে মানে ১০ টার সময় যাবো । আন্টি বললো ঠিক আছে চলে আয় আর দুপুরে এখানেই খেয়ে নিস।

আমি জানি কাকু বাড়ি নেই আর বিকাশ ও বাইরে মানে বাড়ি পুরো ফাঁকা । একটু সুযোগ নিলেই আন্টিকে চোদা যাবে।

বাইক নিয়ে বেরোলাম । ভাবলাম এক প্যাকেট কন্ডোম কিনে নিয়ে যাই যদি দরকার লাগে। যদিও আমি জানি কন্ডোম পরে চোদার মজা পাওয়া যায় না তবুও প্রোটেকশন এর জন্য এক প্যাকেট কিনেই নিলাম।১০টার সময় আমি আন্টির বাড়িতে গেলাম।

দরজা খুলতেই আমি দেখলাম আন্টি নাইট গাউন পরে আছে। এই প্রথম আমি আন্টিকে এই ড্রেসে দেখছি । গাউনের ভিতরে কিছু পরে নেই তাই ওনার বড়ো বড়ো মাই গুলো স্পষ্ট বোঝা যাচ্ছে ।আন্টি আমাকে বসতে বলে সোজা কিচেনে চলে গেল ও মিস্টি ও সরবত এনে দিলো।আমি খেয়ে বললাম এই নাও তোমার জিনিস।আন্টি মুচকি হেসে প্যাকেটটা নিয়ে চলে গেল।

এরপর আন্টি আমার সামনে এসে বসলো।আমি — আন্টি পড়ে দেখে নাও সব ঠিক আছে কিনা ।আন্টি — ও পরে দেখে নেবো খন।আমি — না আন্টি তুমি বলেছিলে যে ওটা পড়ে আমাকে দেখাবে।আন্টি — আমি আবার একথা কখন বললাম????আমি আর কোনো কথা বললাম না মন খারাপ করে বসে রইলাম ।আন্টি — কি হলো দিপু কিছু বলছিস না কেনো?আমি — মাথা নিচু করে বললাম আমি কতো আশা করেছিলাম যে তুমি নতুন ব্রা পরে আমাকে দেখাবে তা আর হলো না ।আন্টি — তুই টিভি দেখ আমি এখুনি আসছি বলেই আন্টি ঘরের ভিতর চলে গেল ।

৫ মিনিট পর আন্টি আমার কাছে এসে বলল নে কি দেখবি দেখ বলেই গাউনটা উপরে তুলে কিছুক্ষন ধরে রেখেই আবার নামিয়ে দলো।আমি তো আন্টিকে এই অবস্থায় দেখে চমকে উঠলাম ।আমি :– এইটুকু সময় দেখালে কি করে বুঝবো যে তোমাকে কেমন লাগছে একটু ভালো করে দেখাও।আন্টি — এই তো দেখালাম আবার কতো ভালো করে দেখাবো ????? আমি আর পারবো না ।আমি –এবার উঠে বললাম আমি সামনে থেকে দেখবো।আন্টি — না না আমার লজ্জা করছে ।আমি –এবার গাউনটা ধরে উপর দিকে তুলতে লাগলাম ।আন্টি বলল না না দিপু অমন করিস না।

এবার আমি ওনার কোনো কথা না শুনে আন্টিকে বিছানাতে শুইয়ে গাউনটা আস্তে আস্তে উপরে তুলে দিলাম।আন্টি শুধু একটা লাল ব্রা ও কলো প্যান্টি পরে আছে। আন্টি চোখ বন্ধ করে গাউনটা নীচে নামানোর চেষ্টা করছে আর বলছে দিপু আমাকে ছেড়ে দে ।

আমি আর থাকতে না পেরে ব্রা এর উপর দিয়েই আন্টির মাইদুটোকে টিপতে টিপতে মাইতে মুখ ঘষতে লাগলাম ।আন্টি এই দিপু কি করছিস ছাড় আমাকে বলে বাধা দিয়ে সরিয়ে দিতে চাইলে আমি বললাম আন্টি প্লিজ আজ বাধা দিওনা দেখবে তোমার ভালো লাগবে।আন্টি বললো কিন্তু দিপু এটা ঠিক নয় আমি তোর মায়ের বয়সী তুই আমার ছেলের মতো এমন করতে নেই বাবা ছেড়ে দে আমাকে।

আমি মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে বললাম আন্টি আমি তোমাকে খুব ভালোবাসি প্লিজ আন্টি যা করছি করতে দাও।

আন্টি আর কিছু না বলে শরীরটা আলগা করে দিলো । আমি বুঝলাম আন্টি ও চোদাতে চায়।

আমি আন্টির প্যান্টির উপর দিয়ে গুদে হাত বুলোতে লাগলাম আর মাই টিপতে লাগলাম ।আন্টি চোখ বন্ধ করে আছে কিছু বলছে না বুঝলাম আন্টির শরীর গরম হচ্ছে আর এদিকে আমার ও বাড়াটা খাড়া হয়ে লাফাচ্ছে ।

এরপর আমি প্যান্ট,, জামা,, জাঙ্গিয়া খুলে ল্যাংটো হয়ে গেলাম ও আন্টির উপর শুয়ে মাই টিপতে টিপতে গালে মুখে চুমু খেতে খেতে বাড়াটাকে প্যান্টির উপর দিয়েই গুদে ঘষতে লাগলাম ।

তারপর আমি আন্টির গাউনটা খুলে দিয়ে ব্রাটা ও খুলে দিলাম। আন্টির তালের মতো মাইগুলো দুলে বেরিয়ে এলো । উফ কি টাইট মাই মনেই হচ্ছে না যে এই বয়সী মহিলার এত টাইট মাই হতে পারে ।রসালো টসটসে মাইগুলো দেখে আমি আর পারলাম না । দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুষতে লাগলাম ।আন্টি বললো প্লিজ দিপু একটু আস্তে টেপ আমার লাগছে উফফ আহহ আস্তে ।

আমি মিনিট দশেক মাইদুটো বদলে বদলে চুষতে লাগলাম । একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা মুখে নিয়ে চুষতে চুষতে হালকা করে কামড়াতে লাগলাম।

মাইদুটো টিপে চুষে আন্টির ঠোঁট চুষে নীচের দিকে নেমে এসে পেটের নাভিতে জিভ দিয়ে চাটতে লাগলাম উফ কি গভীর নাভির গর্ত । আন্টির ফর্সা তলপেটে একটুও দাগ নেই। মনেই হচ্ছে না এই পেটের মধ্যে আমার বন্ধু বিকাশ দশমাস ছিলো। আমি পেট চেটে নাভিতে জিভ ঢুকিয়ে গোল গোল করে ঘোরাতে লাগলাম ।আন্টি শিত্কার দিয়ে মাথাটা এপাশ-ওপাশ করছে ।এরপর আমি প্যান্টির উপর দিয়ে জিভ বোলাতে লাগলাম । এবার আন্টিকে আমি উপুর করে শুইয়ে আন্টির সারা পিঠে চুমু খেয়ে ভারী পাছাতে কিস করলাম তারপর পাছাটা কিছুক্ষণ টিপলাম। পাছাটা ঠিক যেনো ওল্টানো তানপুরা।

এরপর আমি আন্টিকে আবার চিত করে শুইয়ে প্যান্টিটা টেনে খুলে দিলাম । আহহহ কি গুদ। একদম বাল কামানো পরিস্কার গুদ। মনে হচ্ছে আজই বাল কামিয়েছে। গুদের ফুটোটা একটু ছোট পাঁপড়িগুলো বেশি ফাঁক হয়ে নেই।বুঝলাম আন্টির গুদ বেশি চোদা খায়নি ।

আমি ৬৯ পজিশনে চলে এলাম । আমি গুদের পাঁপড়ি সরিয়ে ফাঁক করে গুদে জিভ দিতেই আন্টির শরীরটা থরথর করে কেঁপে উঠল ।আমি গুদ থেকে উত্তেজক এক ধরনের সোঁদা সোঁদা গন্ধ পাচ্ছি । ফুটোটা দিয়ে রস বেরোচ্ছে । এরপর গুদের ফুটোতে একটা আঙুল ঢুকিয়ে জিভ দিয়ে চাটতে লাগলাম ।

আন্টি আরামে মাথাটা এপাশ-ওপাশ করছে । বুঝলাম আন্টির জীবনে এই প্রথম আমিই গুদ চুষে খাচ্ছি। আমার বাড়াটা আন্টির মুখের সামনে কিন্তু আন্টি মুখে নিচ্ছে না।

আমি — আন্টি বাড়াটা একটু চুষে দাওনা ।আন্টি — না না আমি কোনো দিন ওটা মুখে নিইনি ।আমি — প্লিজ এক মিনিটের জন্য চুষে দাও ।আন্টি — রাজী হয়ে মুখে ঢুকিয়ে চুষতে লাগলো । কিছুক্ষণ চোষার পর আমি মুখ থেকে বাড়াটা বের করে আবার গুদ চাটতে লাগলাম।

আন্টি – দিপু আর চুষতে হবে না আমি আর পারছি না এবার ঢোকা।আমি — আমি আন্টিকে চিত করে শুইয়ে আন্টির পাছার কাছে বসে দুপা দুদিকে ফাঁক করে ওর কোমরটা চেতিয়ে দিয়ে বাড়াটাকে গুদের ফুটোতে সেট করে হালকা চাপ দিতেই কিছুটা ঢুকলো । দেখলাম আন্টি চোখ বন্ধ করে দাঁত দিয়ে ঠোঁট কামড়ে আছে। তারপর কোমরটা ধরে আবার একটা ঠাপ দিতেই পচ করে পুরোটা ঢুকে গেল।আন্টি চোখ বন্ধ করে অকককক করে উঠলো।

আমি বাড়াটা ঢুকিয়ে রেখে আন্টির বুকের উপর শুয়ে আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম ।উফফ মাখনের মতো নরম ও খুব টাইট গুদ আর ভিতরটা খুব গরম। গুদের ভেতরের মাংসল দেওয়াল গুলো বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে ।এতো বয়স হলেও গুদের ফুটোটা আলগা হয়ে যায়নি। ভালোই টাইট আছে মনেই হচ্ছে না যে আমি এতো বড়ো আমার বয়সী একটা ছেলের মাকে চুদছি ।

আহহ ঘপাত ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । আন্টি ও নীচে থেকে পাছা তুলে তুলে তলঠাপ দিচ্ছে । আমার বাড়ার মুন্ডিটা আন্টির জরায়ুতে গিয়ে ঠেকছে ।আমি দুহাতে মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ঠেসে ধরে চুদছি।

প্রতি ঠাপে পচ পচ করে সারা ঘরে আওয়াজ হচ্ছে । আন্টি মাঝে মাঝেই কেঁপে কেঁপে উঠছে আর গুদ দিয়ে হরহর করে রস বেরোচ্ছে ।গুদটা খুব খাবি খাচ্ছে আর আমার বাড়ার মুন্ডিটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

আহহহ আন্টিকে চুদে খুব আরাম পাচ্ছি । আমি চোদার নেশায় ভুলে গেছি আমি একজন মায়ের বয়সী মহিলাকে চুদছি।

যাই হোক ১৫ মিনিট ঠাপানোর পর আন্টি পাছাটা ঝাঁকুনি দিয়ে হরহর করে জল খসিয়ে দিলো। এবার আমার মনে হচ্ছে মাল বের হবে আর আমি কন্ডোমও পরতে ভুলে গেছি

এই সময় আমার কন্ডোম পরে চোদার আর ইচ্ছা হলো না ।কারন কন্ডোম পরে চুদে আসল মজা পাওয়া যায় না । আসলে চামড়ার সঙ্গে চামড়ায় ঘষা না খেলে চোদার আরাম কিসের।আর কথাতে আছে{” চামড়ায় চামড়ায় যুদ্ধ,, ধুয়ে নিলেই শুদ্ধ “}

যাইহোক আমি আন্টির কানে ফিসফিস করে বললামআমি — আন্টি আমার বেরোবে “ভেতরে ফেলবো”?আন্টি –(চমকে উঠে ) না না “ভেতরে ফেলিস না” পেটে বাচ্ছা এসে গেলে মুখ দেখতে পারবো না সর্বনাশ হয়ে যাবে তুই “বাইরে ফেল”।

আমি –ঠিক আছে তাহলে মুখে নাও।আন্টি — এমাঃ ছিঃ আমার ঘেন্না করে না না আমি মুখে নেবো না তুই বের করে আমার পেটের উপরে ফেলে দে।

আমি কোনো কথা না বলে শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদ থেকে বের করে হাতে নিয়ে কয়েকবার নাড়াতেই চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য ছিটকে ছিটকে আন্টির বুক পেটের উপর পরলো ।আন্টি এক দৃষ্টিতে আমার মাল পড়া দেখছিলো।মাল ফেলা শেষ করে আমি আন্টির পাশে শুয়ে হাঁফাতে লাগলাম ।আন্টি পাশে থেকে একটা কাপড় নিয়ে নিজের পেটের উপরের ফেলা মাল মুছে আমার বাড়াটা ও মুছে দিলো।

তারপর আমাকে আন্টি বললো দেখ দিপু আজকের এই কথা যেনো কেউ না জানে।আমি বললাম কেউ জানবে না আন্টি ।আন্টি বললো তুই আমাকে ভুলে যাবি নাতো ??আমি হেসে বললাম আন্টি এবার থেকে আমি তো রোজই আসবো আর তোমাকে চুদবো।আন্টি — ধ্যাত অসভ্য ছেলে নে আমার ব্রা আর প্যান্টিটা দে।আমি — আন্টি এসো আমি তোমাকে পড়িয়ে দিই। এরপর আমি আন্টিকে ব্রা আর প্যান্টিটা পরিয়ে দিলাম। আন্টি বললো তুই বসে টিভি দেখ আমি চা নিয়ে আসছি বলে উপরে গাউনটা পরে কিচেনে চলে গেলো চা করতে ।

আমি বসে টিভি দেখতে লাগলাম ।কিছুক্ষন পর আমি উঠে ল্যাংটো হয়েই কিচেনে গেলাম । দখলাম আন্টি গাউন পরে চা করছে। আমি পিছন থেকে গিয়ে আন্টির মাইদুটোকে চেপে ধরলাম ও আমার বাড়াটা আন্টির পাছাতে ঘষতে লাগলাম ।

আন্টি — বললো এই দিপু কি করছিস ?আমি — আমি আর একবার চুদবো খুব ইচ্ছা করছে বলেই পকপক করে মাই টিপছি।আন্টি — কিন্তু দিপু আমি খুব ক্লান্ত হয়ে গেছি আমি আর নিতে পারবো বলে,, আন্টি পিছনে হাত এনে বাড়াটাকে ধরে বললো এই তো একটু আগে চুদে অতোটা মাল ফেললি এটা আবার খাড়া হয়ে লাফালাফি করছে ?আমি — তোমার ওখানে ঢুকবে বলে লাফাচ্ছে ।

আন্টি না না করছে কিন্তু আমি আন্টির কোনো কথা না শুনে গাউনটা উপরে তুলে প্যান্টিটা নীচে নামিয়ে আন্টিকে সামনের দিকে ঝুঁকিয়ে গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটাকে ঠেকিয়ে চাপ দিতেই হরহর করে বাঁড়াটা ঢুকে গেলো।

আন্টি উফফফ আহহহ আস্তে ঢোকা বলে শিত্কার দিয়ে উঠলো ।আমি আন্টির কোমরটা ধরে আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম ।আন্টি ও পাছাটা পিছনে ঠেলে দিয়ে ঠাপ নিতে লাগল ।আমি বুঝতে পারছি আমার বাড়াটা প্রতি ঠাপে আন্টির বাচ্ছাদানিতে ঠেকছে ।আমি ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম আন্টি ও শিত্কার দিয়ে মাথাটা এপাশ-ওপাশ করছে ।

মিনিট পাঁচেক পরেই আন্টি গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে ধরে হরহর করে জল খসিয়ে দিলো ।আমি না থেমে ঘপাত ঘপাত করে গুদটা চুদতে লাগলাম । সারা কিচেনে শুধু পচ পচ পচাত পচাত করে আওয়াজ হচ্ছে । ঠাপের তালে তালে আন্টির মাইদুটো এদিক ওদিক দুলছে ।

আন্টি অদ্ভুত কায়দায় গুদের পেশি দিয়ে বাড়াটাকে কামড়ে ধরছে। আমি এবার সামনে ঝুঁকে আন্টির পিঠে চুমু খেতে খেতে দুহাতে মাইদুটো ধরে পকপক করে টিপতে টিপতে ঠাপাতে লাগলাম । যতই ঠাপাচ্ছি ততই গুদ দিয়ে হরহর করে রস বেরোচ্ছে ।

আরো কিছুক্ষন পর আন্টি আর একবার জল খসিয়ে দিলো ।যেহেতু কিছুক্ষণ আগেই আমার একবার বীর্যপাত হয়েছে সেজন্য মাল পরতে দেরী হচ্ছে । কিন্তু আন্টির গুদের কামড়ে আর মাল ধরে রাখা যাচ্ছে না।

শেষের দিকে কয়েকটা রাম ঠাপ মেরে আমি গুদ থেকে বাড়া বের না করেই আন্টির গুদের গভীরে বাড়াটাকে ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে গরম গরম বীর্য বাচ্ছাদানিতে ফেলে আন্টির পিঠে এলিয়ে পড়লাম ।

আন্টির গুদে বীর্য ছিটকে ছিটকে পরতেই আন্টি কেঁপে কেঁপে উঠে বললো না না এই দিপু কি করছিস ভেতরে ফেলিস না বের করে নে বলে আমাকে ঠেলে সরিয়ে দিতে চাইল কিন্তু আমি শক্ত করে আন্টির কাঁধ চেপে ধরে রইলাম ।

যখন পুরো মালটা ভেতরে ফেলে আমি আন্টির পিঠে এলিয়ে পড়লাম আন্টি রেগে গিয়ে বললআন্টি — এটা কি করলি ? তুই ভেতরে ফেলে দিলি ??আমি — আন্টি ভেরি সরি আমি একদম বুঝতে পারিনি যে ভেতরে পরে যাবে , আর তোমার ভিতরের পেশিগুলো এমন ভাবে বাড়াটাকে কামড়ে ধরলো যে আমি বের করতে পারলাম না ।আন্টি — তুই কিরে দিপু তোকে এতো করে বারন করলাম ভেতরে ফেলবি না তবুও তুই ভেতরেই ফেললি ?? এখন আমার পেটে বাচ্ছা এসে গেলে আমি মুখ দেখাবো কি করে তুই বল ??????

আমি — আন্টি কিছু হবে না আমি কাল “আই পিল” এনে দেবো তুমি একটা খেয়ে নিও।আন্টি — উমমম খুব না শয়তান ছেলে,,আই পিল খেয়ে নিও,, অনেক কিছু জেনে গেছিস তাই না ?আমি — আন্টি পিল খেয়ে নিলে তাহলে তো আর বাচ্চা হবে না।আন্টি — হুমমম পিল না খেলেও বাচ্চা না হবার অনেক কিছু ব্যাপার আছে। নে সর দেখি আমি গিয়ে ধুয়ে আসি।আমি বাড়াটা গুদ থেকে টেনে বের করে নিলাম । পচ করে আওয়াজ হয়ে বেরিয়ে এলো। সঙ্গে সঙ্গে গুদের ফুটো দিয়ে হরহর করে ঘন থকথকে বীর্য বের হতে লাগল ।

আন্টি গুদে হাত চেপে ধরে বললো ইশ কতো ফেলেছিস দেখ এ মাগো সর দেখি গাধা কোথাকার বলে হেসে দৌড়ে বাথরুমে চলে গেল। আমি রুমে এসে জামা প্যান্ট পরে বসে টিভি দেখছি । কিছুক্ষণ পর আন্টি দুকাপ চা নিয়ে এসে আমার পাশে বসলো।আমরা চা খেতে লাগলাম । তারপর আন্টিকে কাছে টেনে গালে চুমু খেয়ে বললাম

আমি –সরি আন্টি ভেতরে ফেলে দিলাম তাই কাল একটা আই পিল নিয়ে আসবো তুমি খেয়ে নিও????

আন্টি– না না দরকার নেই আনতে হবে না ।আমি –(অবাক হয়ে ) কি বলছো আন্টি? সত্যিই তোমার পেট হয়ে গেলে তখন কি করবে???আন্টি — আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বলল এই সময়টা আমার সেরকম বাচ্ছা হবার রিস্ক নেই ওসব অনেক ব্যাপার আছে তোকে ওসব নিয়ে ভাবতে হবে না বুঝলি ।

আমি — আন্টি আবার কবে হবে ?????আন্টি — আবার কাল এই সময়ে চলে আসিস আর অবশ্যই মনে করে এক প্যাকেট কন্ডোম নিয়ে আসবি আমি কিন্তু আর রিস্ক নিয়ে করতে দেবো না বলে দিলাম।আমি — না না আন্টি কন্ডোম না আমি ভেতরে ফেলবো তবেই তো আসল মজা আর তাছাড়া কন্ডোম পরলে আরাম হয় না তুমি বরং গর্ভনিরোধক পিল খেও আমি এনে দেবো।

আন্টি — (মুখ ভেঁঙচে) উমমমমমম ঢং বাবুর কি শক কন্ডোম পরবে না আবার ভেতরেও ফেলবে না না আমি পিল খেতে পারবো না তুই কন্ডোম কিনে আনবি।আমি — প্লীজ আন্টি তুমি পিল খাও প্লীজ এরকম কোরো না সোনা বলে আমি মাইদুটো টিপতে লাগলাম ।আন্টি — উফফফ বাবা তুই না একটা আস্ত শয়তান আচ্ছা ঠিক আছে বাবা একপাতা (মালা ডি )পিল নিয়ে আসবি আর ডেটটা দেখে নিবি।বাব্বা যা ঘন ফেলছিস পিল না খেলে নির্ঘাত পেট হয়ে যাবে ।আমি– (খুশি হয়ে ) আন্টিকে চুমু খেয়ে বললাম আমার সোনা আন্টি আমার সোনা বউ।আন্টি হেসে — বাবা কি সোহাগ,, তুই আবার আমাকে বউ করে ফেললি। ওসব বাদ দে এই দিপু তুই বললি নাতো আমাকে করে তোর কেমন লাগলো আরাম পেয়েছিস তো নাকি????আমি — মাই টিপতে টিপতে ঠোঁটে চুমু খেয়ে বললাম উফফফ কি যে আরাম পেলাম সত্যি তোমাকে করার সময়ে আমার মনেই হচ্ছিল না যে আমার মতো বয়সী তোমার একটা ছেলে আছে ।আন্টি — ধ্যাত অসভ্য আমি জানি তুই বাড়িয়ে বাড়িয়ে বলছিস । আমি তো এখন বুড়ি হতে চললাম আমার কি আর সেই বয়স আছে ???আমি –না আন্টি আমি সত্যি বলছি। তুমি মোটেও বুড়ি হয়ে যাওনি। আচ্ছা তোমার কেমন লাগলো বললে নতো ????আন্টি — সত্যি বলতে চোদার আসল সুখ আজ আমি তোর কাছ থেকে পেলাম। আজ আমি কতোবার যে জল খসিয়েছি তা গুনে বলতে পারবো না ।আমি — আন্টি এই সুখ তুমি রোজ পাবে।আন্টি –হুমমম তা তো বুঝতেই পারছি । এই দিপু একটা সত্যি কথা বলবি আমার আগে তুই কতো জনকে করেছিস ???????আমি — আন্টি সত্যি বলছি আমি এর আগে কাউকে করিনি শুধু ভিডিও দেখেছি চটি গল্প পড়েছি আর হ্যান্ডেল মেরেছি।আন্টি –বাবা আজ আমাকেই প্রথম করলি আমার কাছেই তোর হাতেখড়ি হলো বাহ আর প্রথম দিনেই যা খেলা দেখালি পরে কি করবি কে জানে । তোর দম আছে মানতেই হবে।

এরপর আমি ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম প্রায় ১টা বাজতে যায়। তারমানে আমি তিন ঘন্টা আন্টির বাড়িতে আছি ও এর মধ্যে আন্টিকে দুবার চুদেছি।

আমি আন্টিকে বললাম এবার বাড়ি যাই বাড়িতে সবাই চিন্তা করছে । আন্টি কিছুতেই আমাকে না খেয়ে যেতে দিলো না । আন্টি আমার বাড়িতে ফোন করে বলে দিলো যে আমি খেয়ে দেয়ে বিকালে যাবো।

এরপর আমি আর আন্টি একসঙ্গে ল্যাংটো হয়ে চান করে নিলাম। আমি আন্টির সারা গায়ে মাইয়ে পেটে গুদে সাবান মাখিয়ে দিলাম । আন্টিও আমার সারা শরীরে সাবান মাখিয়ে দিলো। বাড়াতে সাবান মাখাতে মাখাতে বললো উফফ কি বড়ো রে তোরটা যখন ভিতরে ঢুকছিলো মনে হচ্ছিল আমি স্বর্গে ভেসে আছি।

আমি– মাই টিপতে টিপতে বললাম আন্টি কাকুরটা কতো বড়ো? ???আন্টি — তোর কাকুরটা চার ইঞ্চির মতো হবে তোর থেকে অনেক ছোটো। আর তোর মতো বেশিক্ষন করতে ও পারে না। ৩৪ মিনিটেই মাল ফেলে হাঁফিয়ে পরে তারপর শুয়ে ঘুমিয়ে পরে।আমি– কাকু মাল কোথায় ফেলে ভেতরে ???আন্টি — না না পাগল নাকি আমি ভেতরে ফেলতে দিই না । তোর কাকু বিকাশের জন্মের আগে বেশি ভেতরে ফেলতো কিন্তু ওর জন্মের পর থেকে এখনো পর্যন্ত তোর কাকু কন্ডোম পরেই করে। আমি রিস্ক নিতে চাইনা।

আমরা দুজনে গল্প করতে করতে চান করে খেয়ে নিলাম।আন্টি এখন শুধু একটা নাইটি পরে আছে আর আমি শুধু প্যান্ট পরে আছি।

তারপর আমরা বিছানাতে শুয়ে নানা গল্প করতে লাগলাম।আন্টি আমার বুকে মাথা রেখে বৌয়ের মতো শুয়ে থাকলো।

কিছুক্ষনের মধ্যে আবার আমার বাড়াটা লাফাতে শুরু করলো। আন্টি সেটা বুঝতে পেরে বললো এই আবার লাফাচ্ছে রে তুই কি মানুষ না অন্য কি????আমি বললাম আন্টি আর একবার করতে হবে তবেই ও ঠান্ডা হবে।আন্টি হেসে আমার প্যান্টটা খুলে দিলো।আমিও আন্টির নাইটিটা খুলে দিলাম । আন্টিকে জড়িয়ে ধরে সারা শরীরে চুমু খেলাম ।তারপর মাইদুটো টিপতে টিপতে বোঁটাটা মুখে নিয়ে চুষতে লাগলাম ।কিছুক্ষন পর আমি বাড়াটা গুদে ঢোকাতে যেতেই আন্টি বললো দাঁড়া তুই অনেক করেছিস এবার আমি একটু করবো।

আমি চিত হয়ে শুয়ে পরলাম। আন্টি আমার কোমরের কাছে দুপা ফাঁক করে বসে বাড়াটাকে ধরে গুদে সেট করে হালকা চাপ দিতেই কিছুটা ঢুকলো । তারপর কোমরটা নামিয়ে পুরোটা গুদে ঢুকিয়ে নিলো। কিছুক্ষন রেস্ট নিয়ে আন্টি কোমর তুলে ধরে ঠাপাতে লাগল ।

আহহহ আমি চিত হয়ে শুয়ে আছি আর আন্টির ঠাপের মজা নিচ্ছি । এটাই তো আমি চাই।আন্টির ঠাপের তালে তালে মাইদুটো আমার চোখের সামনে দুলছে।আন্টি ঠাপাতে ঠাপাতে বলল কিরে শুধু শুয়েই থাকবি নাকি মাইগুলো টিপবি বলেই হাতটা মাইতে ধরিয়ে দিলো।আমি মনের সুখে মাইগুলো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপছি।

আন্টি ঠাপাতে ঠাপাতে মুখ নিচু করে আমার ঠোঁটদুটো কিছুক্ষণ চুষে বললো এই দীপু আমি ঠিকমত করতে পারছি তো নাকি ?????আমি — খুব সুন্দর করছো আন্টি এইভাবেই করতে থাকো।আন্টি খুশি হয়ে কোমর তুলে তুলে ঠাপাতে লাগল। আমি কেমন ভাবে গুদে বাঁড়াটা ঢুকছে আর বের হচ্ছে সেটা দেখছি।

কিছুক্ষণ পর আন্টি জোরে জোরে শ্বাস ছেড়ে ঘপাত ঘপাত করে ঠাপাতে ঠাপাতে কেঁপে কেঁপে উঠলো। এইসময় আন্টি গুদ দিয়ে খপখপ করে খাবি খেতে খেতে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । তারপর আহহহ বলেই শিত্কার দিয়ে মাথাটা এপাশ-ওপাশ করে জল খসিয়ে আমার বুকে নেতিয়ে পড়লো ।

আমি আন্টির পিঠে হাত বুলিয়ে বললাম তুমি ঠিক আছো তো ????আন্টি — মিচকি হেসে বললো হুমম ঠিক আছি খুব ভালো লাগলো রে ,, আমার আর দম নেই ,, নে এবার তুই করে নে।

আমি আন্টিকে চিত করে শুইয়ে আমার বাড়াটা গুদে ঢুকিয়ে আন্টির উপর শুয়ে মাই চুষতে চুষতে ঠাপাতে লাগলাম ।

আন্টি আমার পিঠে হাত বুলিয়ে দিচ্ছে আর বলছে দিপু যতো খুশি কর আজ থেকে আমি শুধু তোর,, নে জোরে জোরে ঠাপ দে উফফফফ মাইদুটো টেপ আহহ কি আরাম ।

আমি মাইদুটো টিপতে টিপতে ঠাপ মারতে লাগলাম আর বললাম হুমম আন্টি তোমার যখনি ইচ্ছা হবে আমাকে ডেকে নেবে আমি তোমাকে এইভাবেই সুখ দিতে থাকবো।

কিছুক্ষণ ঠাপানোর পর আন্টি বললো দিপু আমাকে চেপে ধর আমার আসছে আহহহ আরো জোরে জোরে কর ।আমি গায়ের জোরে ঠাপ মারছি । আন্টি আবার পাছা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে দিলো ।

আমি বুঝলাম আমার ও মাল ফেলার সময় হয়ে এসেছে ।আমি বললাম আন্টি আমার বেরোবে ভেতরে ফেলে দিই নাকি বাইরে ফেলবো ???আন্টি — একবার তো ভেতরে ফেলে দিয়েছিস এবারও ভেতরেই ফেলে দে।আমি — কিছু হবে নাতো? ???আন্টি –এই সময়ে ভেতরে পরলে সাধারণত পেটে বাচ্চা আসে না তুই ভেতরেই ফেল ওসব আমি সামলে নেবো তুই ভয় পাসনা।

আমি আর কোনো কথা না বলে মাইদুটো টিপতে টিপতে বাড়াটাকে গুদের গভীরে ঠেসে ধরে ঝলকে ঝলকে গরম ফ্যাদা ফেলে দিলাম ।

আন্টিও গুদে গরম ফ্যাদা নিয়ে চোখ বন্ধ করে মাথাটা এপাশ-ওপাশ করতে করতে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে এলিয়ে পড়ল ।

পরপর তিনবার চোদার পর আর আমার শরীরে শক্তি নেই। আমি আন্টির বুকে মাথা রেখে এলিয়ে পড়লাম । আন্টি আমার মাথায় হাত বুলিয়ে দিচ্ছে ।

আহহহ কি শান্তি । সত্যি আমি কখনো ভাবতেই পারিনি যে এইভাবে আমি আমার মায়ের বয়সী বন্ধুর মাকে চুদতে পারবো।

আমি ও আন্টি ঘুমিয়ে পরলাম। বিকেলে ঘুম ভাঙলো আমি দেখলাম আন্টি পাশে নেই।আমি বাথরুম থেকে ফ্রেশ হয়ে নিলাম ।তারপর জামা প্যান্ট পরে রেডি হয়ে গেলাম ।আন্টি চা নিয়ে এলো । দুজনে চা খেতে খেতে গল্প করলাম।

আসার সময়ে আন্টি বললো আবার কাল আসবি তো নাকি আন্টিকে ভুলে যাবি ???আমি হেসে বললাম বউকে কি বর ভুলে যায় ? এই বৌয়ের কাছে রোজ আমাকে আসতেই হবে ।আন্টি হেসে ফিসফিসিয়ে বললো একপাতা “মালা ডি” ট্যাবলেট নিয়ে আসবি নাহলে চোদা বন্ধ মনে থাকে যেনো।আমি বললাম একপাতা নয় দুপাতা নিয়ে আসবো বুঝলে ।আন্টি হো হো করে হেসে উঠল । আমি হেসে বন্ধুর মায়ের কাছ থেকে বিদায় নিলাম।

রাস্তায় যেতে যেতে ভাবছি সত্যি বিয়ে না করেই একটা বৌ পেয়ে গেলাম । দেখি ভবিষ্যতে ভাগ্যে আরো কি লেখা আছে কে জানে। আমি বাইকে বসে হাওয়ায় ভাসতে ভাসতে বাড়ি চলে এলাম।

সমাপ্ত

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment