বন্ধুকে বৌ ধার দিলাম [৫] – Bangla New Choti Golpo – Bangla New Choti Golpo

সারা দিন ওদের মাঝে একটু পর পর আদর ভালবাসা, স্পর্শ, সুহার মাই দুটিকে নিয়ে খেলা, কিছু পর পরই চলতে লাগলো। অবশেষে সন্ধ্যার পর সুহা আর লতিফ আবার বিছানায় আসলো জীবনে প্রথমবারের মত পোঁদ চোদা খাওয়ার জন্যে। লতিফ একটা KY jelly কিনে নিয়ে এসেছিলো।
উপুর হওয়া সুহার পোঁদের দাবনা দুটি ভালো করে দুদিকে ছড়িয়ে দিয়ে জেলি দিয়ে ওর পোঁদের ফুটো ভালো করে বাহিরে ও ভিতরে পিচ্ছিল করে নিলো লতিফ। অনেক সময় নিয়ে প্রথমে একটু আঙ্গুল, পরে দুটি আঙ্গুল, এর পরে তিনটি আঙ্গুল পোঁদের ঢুকিয়ে সুহার পোঁদের রিঙটাকে ওর বাড়া নেয়ার জন্যে ধীরে ধীরে প্রস্তুত করলো। সুহা এতক্ষন যাবত লতিফের হাতের আঙ্গুলের খোঁচা বেশ আরাম করেই পোঁদে আনুভব করলো, কিন্তু সে ভালো করেই জানে যে, আঙ্গুল আর বাড়া দুটো মোটেই এক জিনিষ না। আর মানুষের পোঁদ সব সময় ওর ভিতর থেকে জিনিষ বের করার কাজে দক্ষ, কিন্তু ভিতরে জিনিষ ঢুকানোর কাজে মোটেই দক্ষ নয় ও অনভ্যাসের ফলে এটা বেশ কঠিন কাজ বলেই প্রথমবার পোঁদে বাড়া নেয়া সব মেয়েদের জন্যেই একটা বেশ বড় রকমের চ্যালেঞ্জ। তাই সুহা মনে মনে বেশ সাহস আর শক্তি সঞ্চয় করে নিলো। লতিফ নিজের বাড়াতে ও ভালো করে জেল মাখিয়ে নিয়ে পিছন থেকে উপুর হওয়া সুহার পোঁদের মুখে নিজের বাড়া সেট করলো। জীবনে প্রথমবারের মত সুহার পোঁদে বাড়া ঢুকাবে চিন্তা করেই লতিফ নিজে ও মনে মনে খুব খুশি আর খুব উত্তেজিত ছিলো। দু হাত সুহার কোমরের দুই পাশ শক্ত করে চেপে ধরে লতিফ বললো, “সুহা, জান, তুমি প্রস্তুত? দিবো এখন?”
“দাও, জান…আমি ব্যথা পেলে ও চিৎকার করলে ও তুমি থেমো না মোটেও…চুদে দাও আমার আচোদা পোঁদটাকে”-সুহা মনে যতই ভয় পাক না কেন, মুখে সেটা মোটেই প্রকাশ না করে লতিফের সাথে সাথে নিজেকে ও সাবাসি দিলো। লতিফ জোরেই একটা চাপ দিলো, ও যা ভেবেছিলো তাই হলো, সুহা পোঁদে মোটা বাড়ার খোঁচা খেয়ে ব্যথায় “ওহঃ খোদা…কি ব্যথা”-বলে গুঙ্গিয়ে উঠলো, কিন্তু আসলে ওর পোঁদে এখন পর্যন্ত কিছুই ঢুকে নাই, লতিফের বাড়ার চাপ খেয়ে ওর পোঁদ কিছুটা ফাঁক হয়েছে ঠিকই, কিন্তু সেই ফাঁক ওর বাড়া ঢুকার জন্যে মোটেই পর্যাপ্ত ছিলো না। লতিফ তাই না থেমে আরেকটা জোরে চাপ দিলো, সাথে সাথে সুহা ও ওর পোঁদ ঢিলে করে একটা বড় সড় কোঁথ দিলো, ফলে লতিফের বাড়ার মাথা ঢুকে গেলো ওর স্ত্রীর গোলাপ কুঁড়ির ফাঁকে। প্রচণ্ড টাইট আনকোরা আচোদা পোঁদে বাড়া ঢুকিয়ে লতিফ যেমন এক নতুন বিকৃত যৌনসুখের গলিতে পা বাড়ালো, তেমনি সুহার মত মেয়ের আটপউরে জীবনে এটা যে কত বড় বিকৃতচার কাণ্ড সেটা অনুভব করেই সুহা সুখে আর ব্যথার সম্মিলিত অনুভবে শিহরিত হয়ে গুঙ্গিয়ে উঠলো। লতিফ আরেকটা চাপ দিয়ে আরও এক ইঞ্চি বাড়া ঢুকিয়ে দিলো সুহার পোঁদের গভীরে। “ওহঃ খোদা, আমি যে রকম ভেবেছিলাম, ব্যথা কিন্তু টার চেয়ে ও বেশি”-সুহা বলে উঠলো, ওর চোখ মুখ কুঁচকিয়ে গেছে, ওর নিঃশ্বাস যেন আটকে গেছে। লতিফ থেমে গিয়ে, সুহার খোলা পিঠে, পাছায়, খোলা দুই উরুতে হাত বুলিয়ে দিচ্ছিলো। প্রায় ২ মিনিট এভাবে থাকার পর সুহার ব্যথা কিছুটা কমে গেলো, কিন্তু টাইট পোঁদের রিঙয়ে বাড়া আটকে যাওয়ায় লতিফের কাছে এমন সুখ হচ্ছিলো যে, ও ইচ্ছা করেই বাড়া নাড়াচ্ছিলো না, কারন যে কোন সময় ওর বাড়ার মাল পড়ে যেতে পারে।
কিছুক্ষণ পড়ে লতিফের নিজের উপর নিয়ন্ত্রণ আসার পরে জানতে চাইলো, “জান, তুমি ঠিক আছো? চাপ দিবো?”
“দাও, কিন্তু ধীরে ধীরে,”-সুহা বললো।
লতিফ ধীরে ধীরে ওর বাড়া চেপে চেপে আরও বেশি করে ঢুকিয়ে দিলো সুহার পোঁদের খাঁজে। বাড়া টেনে বাইরের দিকে বের করে এনে আবার ছোট ছোট ঠাপ আর চাপে ঢুকিয়ে দিচ্ছিল লতিফ। লতিফ দেখতে লাগলো ওর স্ত্রীর ফাঁক হয়ে দুদিকে প্রসারিত হয়ে যাওয়া পোঁদের ছেঁদাকে, সেই দৃশ্য যে কি রকম যৌন উদ্দীপক ছিল ওর মনের জন্যে সেটা অনুভব করেই লতিফ মাঝে মাঝে কিছুটা জোরে খোঁচা দিচ্ছিলো সুহার পোঁদের ভিতর, সুহার পোঁদ এখন অনেকটাই মানিয়ে নিয়েছে লতিফের বাড়ার সাথে, ধীরে ধীরে ব্যথা কমতেই ওর গুদের ভিতর আগুন ধীরে ধীরে বাড়তে লাগলো, আর পোঁদে বাড়া ঢুকিয়ে নিষিদ্ধ এক অজানা সুখে পোঁদের মাংসপেশী দিয়ে লতিফের বাড়াকে কামড়ে ধরতে শুরু করলো। জীবনে প্রথম বার পোঁদ চুদটে গিয়ে লতিফ যেন আনকোরা অনভিজ্ঞ কচি বয়সের ছেলেদের মতই মাল ধরে রাখতে পারলো না। সুখের চোটে গোঙাতে গোঙাতে বাড়ার মাল ফেলে দিলো সুহার পোঁদের ভিতর, সুহা ওর পোঁদে গরম ফ্যাদার স্রোত অনুভব করেই ছোট একটা রাগ মোচন করে ফেললো। লতিফ ওভাবেই কিছুক্ষণ থাকলো, কিন্তু ওর বাড়া যেন আজ মোটেই শান্ত হচ্ছে না। দু মিনিট পরে লতিফ ওর কোমর আবার ও নাচাতে লাগলো, শক্ত বাড়াকে ঠেলে ঠেলে ঠাপ চালাতে লাগলো সুহার পোঁদের গভীরে। পোঁদে আবার ও লতিফের শক্ত বাড়ার খোঁচা খেয়ে সুখে গুঙিয়ে উঠলো সুহা। “ওহঃ লতিফ, ভালো করে চুদে নাও, তোমার বৌয়ের আচোদা পোঁদটাকে।”-সুহা উৎসাহ দিলো।
“হ্যাঁ, সোনা…দিচ্ছি, ভালো করেই চুদে দেবো আজকে তোমার পোঁদটাকে। আমার বাড়ার পোঁদে নিয়ে সুখ পাচ্ছো তো তুমি, জান?”-লতিফ আদুরে গলায় জানতে চাইলো।
“হ্যাঁ, জান, পাচ্ছি, ব্যথা চলে যাওয়ার পর এখন শুধু সুখ আর সুখ…আমার কাছে আফসোস হচ্ছে আর ও আগে কেন আমি তোমাকে আমার পোঁদ চুদতে দিলাম না…”
“অসুবিধা নেই, এখন যখন পেয়েছি, সেই ক্ষতিপূরণ এখন আমি পুষিয়ে নিবো। ওহঃ সুহা, তুমিয়া যে এভাবে নোংরা মেয়েদের মত আমার কাছে পোঁদ চোদা খেতে চাইবে, সেটা আমি কোনদিন ও আশা করি নাই, সোনা। তুমি যেন প্রতিদিনই আমাকে নতুন নতুন করে চমকে দিচ্ছো, সোনা।”
“তোমার কি ভালো লাগছে না আমার এই চমকে দেয়া?”
“অবশ্যই ভালো লাগছে জান। আমি চাই, তুমি আমাকে সব সময় এই রকম নতুন নতুন উত্তেজনা যেন দাও…তোমাকে যেন আমি এভাবেই নিজের বুকের সবটুকু ভালোবাসা দিয়ে সব সময় উপভোগ করতে পারি, এটাই আমার চাওয়া, সোনা”
লতিফ এখন পুরো উদ্যমে সুহার পোঁদে ওর বাড়া শাবল চালাতে লাগলো, একটু আগে পোঁদে ফেলে দেয়া থকথকে পিচ্ছিল মালের কারনে একটা উষ্ণ গরম পিচ্ছিল অনুভুতি পাচ্ছিলো লতিফ। একটু পরেই নিজের বিচিকে শক্ত হয়ে যেতে অনুভব করলো লতিফ, সে বুঝতে পারলো যে ওর আবার ও মাল ফেলার সময় হয়ে গিয়েছে। সে ওর শরীরের সমস্ত শক্তি লাগিয়ে দিলো পরের কয়েকটি ভীষণ কড়া ঠাপের উপর। লতিফের বাড়া এমনভাবে সুহার পোঁদের গভীরে গিয়ে ধাক্কা দিচ্ছিলো যে, সুহা যেন ওর হাঁটুর উপর ভর করে নিজেকে স্মালাতে পারছিলো না, লতিফের ঠাপে সুহা সামনের দিকে ঝুঁকে যাচ্ছিলো আর ওর কোমর ধীরে ধীরে নিচের দিকে নেমে যাচ্ছিলো। লতিফ কিন্তু ওর ঠাপ না থামিয়ে নিজের বাড়াকে প্রোথিত করে দিতে লাগলো ওর সহধর্মিণীর পোঁদের গভীরে। সুখে গুঙ্গিয়ে উঠে লতিফ ওর বাড়া মাল ফেলতে শুরু করলো সুহার পোঁদের গভীরে, ভলকে ভলকে তাজা গরম বীর্য ছিটকে ছিটকে পড়তে লাগলো সুহার পোঁদের সরু নালির দেয়ালে। লতিফ নিজেকে স্থির করে ধরে রাখলো সুহার পোঁদের সাথে নিজের তলপেট মিলিয়ে, আর লতিফের বাড়া নড়ে নড়ে উঠে নিজেকে নিঃশেষিত করছিলো সুহার পোঁদের ভিতরে। সুহা ওর পোঁদের পেশী দিয়ে কামড়ে কামড়ে ধরে যেন লতিফের বাড়াকে কাপড় চিপার মত করে চিপে চিপে শেষ ফ্যাদার বিন্দুটাকে নিজের পোঁদের ভিতর টেনে নেয়ার চেষ্টা করছিলো।
কিছুক্ষণ সুহার পোঁদ আর পিঠের উপর স্থিরভাবে শুয়ে থেকে নিজের শ্বাস প্রশ্বাস স্বাভাবিক করে নিয়ে লতিফ ধীরে ধীরে ওর বাড়াকে টেনে বের করে আনলো সুহার পোঁদের গভীর থেকে, একটা ভোতঁ শব্দ হলো সুহার পোঁদ থেকে যখন লতিফের বাড়ার মাথাটা বের হয়ে এলো। লতিফ সুহার পাশে চিত হয়ে শুয়ে সুহার চোখের দিকে তাকিয়ে বললো, “ওয়াও, সুহা, অসাধারন সুখ…”
“সত্যিই? আমার পোঁদ চুদতে তোমার ভালো লেগেছে সোনা?”
“অসাধারন সুহা, তোমার গুদের যেমন তুলনা নেই, তেমনি তোমার পোঁদের ও কোন তুলনা নেই। চমৎকার পোঁদ তোমার জান…এই পোঁদে যেই ঢুকবে আর বের হতে চাইবে না…আর কবির যদি কোনদিন এখানে ঢুকে, ওকে তুমি আর এখানে থেকে সড়াতে পারবে না মোটেই…”
“আমার কোনই ইচ্ছা নেই, কবিরকে আমার পোঁদে নেয়ার…আর তুমি ও কোনদিন ওর সামনে এই কথা বলবে না, বলে দিলাম…”-সুহা চোখ রাঙ্গিয়ে ওর স্বামীকে সাবধান করে দিলো। জবাবে লতিফ শুধু ওর মুখে দুষ্টমীর একটা হাসি ফুটিয়ে তুলে আকাশ পানে তাকিয়ে ভাবতে লাগলো সুহার পোঁদে একটু আগে যেই সুখে রাজ্যে সে বুঁদ হয়েছিলো, সেই সুখের কথা।
পরদিন থেকেই সুহার গুদের ব্যথা কমে গিয়েছিলো, আর ওদের নিয়মিত যৌন মিলন যেন এখন নউন এক মাত্রা পেয়ে গেলো, সকালে, সন্ধ্যায়, রাতে যখন তখন লতিফের বাড়া সুহার গুদে, পোঁদে, মুখে ঢুকতে শুরু করলো। দুজনে একে অন্যের প্রতি ভালবাসা আবেগ এতো পরিমান বেড়ে গিয়েছিলো যে, একজনের শরীরে অন্যজন আঠার মত লেগে থাকাতে ও যেন ওদের সুখ আর আনন্দ, প্রতিবার রাগ মোচনের সময় ওদের দুজনেরই শরীরের সুখ এতো তীব্র হয়ে যাচ্ছিলো যে সেটাকে সামাল দেয়াটা যেন ওদের দুজনের জন্যেই একটা বড় পরীক্ষা। মাঝখানে কবির ওর মোটা বাড়া ঢুকিয়ে সুহার গুদের অবস্থা খারাপ করে দেয়ায় ওদের যৌন জীবনে যে একটু ঘাটতি তৈরি হয়েছিলো, সেটাকে পুষিয়ে নেয়ার জন্যে দুজনেই জনে সারা দিন রাত জোড় লাগিয়ে শুয়ে থাকতে চাইছে। আর, আমাদের কবির, এই কয়েকটাদিন বার বার সুহার মোবাইলে ফোন করে, সুহা সেটা দেখে, লতিফ যখন বাসায় থাকে না তখনই কবির ওকে ফোন করে, কিন্তু, ফোন ধরার কোন চেষ্টাই সে করে না সুহা। কারন সে জানে, কবির ওর কাছে কি চায়, সেটা দিতে ওর কোনই আপত্তি ছিলো না মনের দিক থেকে, কিন্তু, প্রথমবারের টা ওর স্বামীর আগ্রহে আর সমর্থনেই ঘটেছিলো, এই মুহূর্তে ওরা দুজনেই সেই ব্যভিচারের কথা মনে করে নিজেদের শরীরের সুখে এমনভাবে বুঁদ হয়ে আছে, যে সেখানে কবিরের মত তৃতীয় ব্যাক্তির সেখানে সত্যিই কোন জায়গা নেই যেন।
কিন্তু লতিফ নিজে থেকে যেহেতু সুহার কাছে কবিরকে নিয়ে আর কোন কথা উঠায় নি, তাই সুহার কাছে ও মনে হয়েছে যে, কবিরের সাথে এটা ওর এক বারের সম্পর্কই। আর সুহা নিজে ও চায় না যে, লতিফের নিজের আগ্রহ ছাড়া সে নিজে থেকে যদি কবিরের সাথে কথা বলে বা নতুন কিছু করে বসে, তাহলে লতিফ সেটাকে সহজভাবে মেনে নাও নিতে পারে। কবির বার বার সুহার মোবাইলে প্রতি দিন চাল করছে, ওকে ম্যাসেজ পাঠাচ্ছে, কিন্তু সুহা কোন কল ও রিসিভ করে না, বা কোন মেসেজের ও উত্তর দেয় না। কবির মনে মনে সুহার সঙ্গ পাবার জন্যে খুব উদগ্রীব হয়ে রয়েছে। সেটা সুহা ও ভালো করেই বুঝতে পারছে। যদি ও স্বামীর আগ্রহেই কবিরের সাথে ওর মিলন হয়েছে, কিন্তু, সেই অসাধারন বাড়ার অসাধারন সেক্সের কথা সুহা কিছুতেই ভুলতে পারছে না। প্রতি বার লতিফ যখন ওর শরীরে প্রবেশ করে, তখনই ওর মনের পর্দায় ভেসে উঠে, কবিরের মোটা বাড়া ছবি। কিন্তু সে কথা লতিফকে বলতে খুব লজ্জা আর নিজেকে ওর খুব ছোট মনে হবে, তাই সে ঘুণাক্ষরেও কবিরের নাম উচ্চারন করে না লতিফের সামনে। লতিফকে সে নিজের জীবন দিয়ে ভালবাসে, আর লতিফ ওকে এই অসাধারন অভিজ্ঞতা নেয়ার সুযোগ দেয়ার জন্যে মনে মনে সে এমনিতেই লতিফের প্রতি কৃতজ্ঞ, এখন এর চেয়ে বেশি কিছু কামনা করে নিজেদের যুগল জীবনের ভবিষ্যতঁকে বিপদের দিকে ঠেলে দেয়ার কোন ইচ্ছাই নেই সুহার।
লতিফ ওকে মাঝে মাঝে বলে যে কবিরের সাথে ওর ইদানীং খুব কম দেখা হচ্ছে, কম কথা হচ্ছে…সেদিন সপ্তাহের ছুটির দিনে জিমে ও সে কবিরকে দেখে নি, কবির এর আগের দিনই ওকে ফোনে জানিয়ে দিয়েছিলো যে আগামীকাল ও জিমে আসতে পারবে না, ওর কিছু কাজ আছে। টুকটাক কথা বলতে বলতে লতিফ হঠাতঁ করে বলে বসলো যে, “তোমার সাথে কবিরের সম্পর্ক হওয়ার পরে এখন যদি আমাদের বন্ধুত্ব নষ্ট হয়ে যায়, তাহলে আমার খুব কষ্ট হবে। কবিরকে আমি সব সময় আমার কাছের বন্ধু বলেই মনে করি…”-লতিফের দীর্ঘশ্বাস শুনে সুহা কিছু না বলে ওর মুখের দিকে তাকিয়ে রইলো। সেখানে একটা বিষণ্ণতার ছায়া দেখতে পেলো সুহা। কবির যে ওকে বার বার ফোন করছে, সেটা সে লতিফকে ইচ্ছা করেই জানালো না। মনে মনে সে চাইলো, যে কবির নিজেই যেন লতিফকে বলে যে সে সুহাকে বার বার ফোন করছে, কিন্তু সুহা ফোন রিসিভ করছে না। এখন সুহা যদি এই কথা লতিফকে জনায়, তাহলে লতিফ হয়ত ওকে এখনই ওর সামনেই কবিরকে ফোন ব্যাক করতে বলবে। তাই চুপ করে থেকে সুহা কোন মন্তব্য না করাটাই স্থির করলো।
প্রায় দু সপ্তাহ পরে এক বুধবারে আবার সব কিছু এলোমেলো হয়ে গেলো। এই দু সপ্তাহে সুহা ওর নিজের জীবনকে অনেকটা আগের মত সহজ করে ফেলেছে, সকালে সুহা মার্কেটে গিয়েছিলো কিছু কেনাকাটার জন্যে, সেখানে কেনাকাটা শেষ করে ওর এক বান্ধবীর সাথে দুপুরের বাইরে খেয়ে গল্প করে ৩ টার দিকে ওর নিজের বাসার কাছে এসে পৌঁছলো সুহা। গাড়ী পার্ক করে পিছনে রাখা সব ব্যাগ হাতে নিয়ে গাড়ীর পিছনের বনেট বন্ধ করতেই সুহার মনে হলো কেউ যেন ওর পিছনে দাঁড়িয়ে আছে। সে দ্রুত ঘুরে দেখলো যে কবির ওর পিছনে এসে দাঁড়িয়ে আছে, সে খুব অবাক হলো এই সময়ে হঠাট করে কবিরকে দেখে। কবিরের পড়নে একটা কেজুয়াল শার্ট, আর পড়নে একটা ঘরে পড়ার মত ঢোলা একটা প্যান্ট। পায়ে স্যান্দেল পড়া, মাথার চুল কিছুটা উসকো খুসকো। কিন্তু তারপর ও কবিরকে দেখতে খুব হ্যান্ডসাম সুপুরুষ মনে হচ্ছিলো সুহার কাছে।
“কবির!…কি করছো তুমি এখানে?”-সুহা ওর অবাক হওয়া গলার স্বরে জানতে চাইলো।
“তোমার সাথে দেখা করতে এসেছি সুহা। তুমি আমার ফোন রিসিভ করছো না, আমার মেসেজের রিপ্লাই ও দিচ্ছো না…আমি কি করবো? তাই সোজা তোমার সাথে দেখা করে কথা বলতেই চলে এলাম”
“আমি দুঃখিত কবির…আমার শুধু মনে হয়েছে, আমাদের একটু ঠাণ্ডা হয়ে সব কিছু চিন্তা কড়া উচিত, সে জন্যেই আমি তোমার সাথে এই মুহূর্তে কথা বলতে চাইছিলাম না…যেন কয়েকটা সপ্তাহ আমরা দুজন দেখা না করি…যে গতিতে আমাদের সম্পর্ক দ্রুত এগিয়ে গেছে, সেখান থেকে ফিরার জন্যে এর বিকল্প কি করতে পারি আমি…তুমি আমাদের বন্ধু…আর লতিফ আমার স্বামী…আমাদের মাঝের সম্পর্ককে সেভাবেই রাখা উচিত, তাই না?”
“এই কথাগুলি তুমি আমাকে ফোনে ও তো বলতে পারতে…কিন্তু তুমি ফোন না ধরাতে আমি ভেবেছি যে তুমি মনে হয় আমার উপর খুব রাগ হয়ে আছো…আমার মনে খুব ভেঙ্গে গেছে তমাত এই আচরনে…যেন সেদিন রাতের সব কিছুর জন্যে তুমি আমাকেই দোষী হিসাবে সাজা দিচ্ছো…এমনটাই মনে হচ্ছিলো আমার…মলি মারা যাবার পরে আমার যেই অবস্থা হয়েছিলো, তোমার অবহেলায় আমার মনে হচ্ছিলো যে, আমি মনে হয় সেই রকম বিষণ্ণতার ভিতর আবার ঢুকে যাচ্ছি…”
সুহার চোখ বড় হয়ে গেলো কবিরের কথা শুনে, ওর চোখে মুখে একটা কষ্টের ছাপ পড়ে গেলো, সে খুব অবাক হয়ে হাতে ধরা ব্যাগ নিচে রেখে নিজের দুই হাতে কবিরের দুই বাহু ধরে বললো, “ওহঃ নো, কবির…কি বলছো তুমি এসব? এমন করো না, এভাবে নিজের জীবনকে নষ্ট করে দিয়ো না…তোমার জীবনের সেই কষ্টের দিনগুলিটে ফিরে যেয়ো না কবির, আমি মনে করেছিলাম যে তুমি ভালো স্বাভাবিক হয়ে গেছো, আর আমি ও সেটাই চাই…”
“তোমার উওসাহ আর সাহায্যেই আমি সেই জায়গা থেকে ফিরে এসেছিলাম সুহা…সেদিন রাতে তোমার সাথে সময় কাটিয়ে আমি যেন একদম সুস্থ হয়ে গিয়েছিলাম। তোমার কথা, তোমার সাহচারজে আমি জনে নতুন করে বেঁচে থাকার পথ খুঁজে পাচ্ছিলাম, কিন্তু এই দুই সপ্তাহ তুমি আমার সাথে যোগাযোগ বন্ধ করে দেওয়ায় আমার মনে সেই কষ্ট যেন আবার ফিরে চলে এসেছে, আমার মনে হচ্ছে, আমি যেন দেয়াল ধরে পিছলে পিছলে নিচের দিকে পড়ে যাচ্ছি…”-কবির ওর কষ্টমাখা গলায় বললো।
“কবির, আমি তো তোমার দীর্ঘ দিনের সমাধান না…তোমাকে নিজের পায়ের উপর দাড় করিয়ে দেয়ার জন্যে আমি শুধু মাত্র একটা হাত, আর একটা গরম শরীর মাত্র…লতইফ আমার স্বামী, ওকে আমি খব ভালবাসি, আর সে তোমার বন্ধু ও, তাই তোমার সাথে আমার এই হঠাট হয়ে যাওয়া সম্পর্ক তো চিরকাল চলতে পারে না, কবির…”-সুহা ওর হাতদিয়ে কবিরের এলোমেলো চুলগুলিকে সোজা করে দিতে লাগলো। ওর হাতের স্নেহের স্পর্শ দিয়ে যেন কবিরের কষ্ট দূর করে দিতে চাইলো।
“ওহঃ সুহা, আমি যে তোমাকে ছাড়া আর কিছুই ভাবতে পারছি না…সারাদিন রাত তোমার নগ্ন শরীর যেন আমার চোখে ভাসছে…তোমাকে সেই রাতে যে কি সুন্দর লাগছিলো!”
“কবির, তোমাকে তোমার নিজের নারী খুঁজে নিতে হবে, আর আমি জানি সেটা তুমি চেষ্টা করলেই পারবে…তোমার মত সুদর্শন সুপুরুষকে খুব কম মেয়েই ফেলে দিতে পারবে। তোমাকে দেখতে কত সুন্দর আর কত হ্যান্ডসাম লাগে, সেটা তো তুমি মোটেই জানো না…যে কোন মেয়েই তোমাকে নিজের করে পেলে খুশিতে বর্তে যাবে। তোমার এখন সেটাই করা উচিত, তোমার নিজস্ব রমণী খুঁজে নেয়া…”
“হয়ত…কিন্তু সে জন্যে তো সময় লাগবে”-কবির আশে পাশের দিকে তাকিয়ে বললো, “সুহা, তোমার সাথে আমার কিছু কথা আছে, সেই জন্যেই আমি এসেছিলাম…আমি ভিতরে আসতে পারি”-কবির দরজার দিকে ইঙ্গিত করে বললো।
সুহা যেন কিছুটা দ্বিধান্বিত বোধ করলো, চারদিকে তাকিয়ে দেখে নিয়ে বললো, “হ্যাঁ, ভিতরে আসতে পারো…কিন্তু শুধু কথা বলার জন্যে, মনে রেখো…”
“ওকে, সুহা, শুধু কথা বলার জন্যে…যদি তুমি সেটাই চাও…”-কবির রাজী হলো।
মাটিতে রাখা ব্যাগ গুলি তুলে নিয়ে সুহা ঘুরে দাঁড়ালো, কবির পিছন থেকে সুহার পাছার দুলুনি দেখতে দেখতে ওর পিছু পিছু গেলো। চাবি দিয়ে দরজা খুলে ভিতরে ঢুকেই সুহা ওর হাতের ব্যাগ রেখে কবিরের দিকে ফিরে বললো, “কবির, তুমি ফ্রিজ থেকে বিয়ার নেয়ে সোফায় বসে খেতে থাকো, আমাকে এখনই একবার বাথরুমে যেতে হবে, আমি আসছি একটু পরেই”-বলে সোজা ঘুরে নিচতলার বাথরুমের দিকে চলে গেলো সুহা। বাথরুমে ঢুকে দরজা লক না করেই শুধু ধাক্কা দিয়েই দ্রুত এসে সুহা বাথরুমের কমোডে বসে গেলো, আর সাথে সাথেই তীব্র বেগে ওর তলপেটে জমে থাকা পেশাব ছন ছন শব্দে বের হতে শুরু করলো। “উফঃ বেশি পানি খেয়ে ফেলেছি…”-মুখে উচ্চারন করলো সুহা, আর নিচের দিকে তাকিয়ে দেখতে লাগলো ওর পেশাব কিভাবে কত বেশি পরিমানে বের হচ্ছে, পেসাবের বেগ কিছুটা কমে আসতেই “ওহঃ তুমি এখানে…”-কথাটা কানে আসতেই সুহা চোখে বড় করে দুরজার দিকে তাকিয়ে দেখতে পেলো কবির দরজা কিছুটা ফাঁক করে ওকে দেখছে।
“আহঃ কবির, এটা কোন ধরনের ভদ্রতা…আমাকে একটু গোপনীয়তার সুযোগ দিবে না? তুমি গিয়ে ফ্রিজ থেকে বিয়ার বের করা খাও, প্লিজ, চলে যাও এখান থেকে…”-সুহা অনুনয়ের স্বরে বললো।
“তুমি যখন রেগে যাও, তখন তোমাকে যে আরও বেশি সুন্দর লাগে, আর ও সেক্সি লাগে সুহা…এটা দেখতে আমার নিজের ও খুব ভালো লাগে…”
“চলে যাও, কবির…আমার কি গোপনীয়তা বলে কিছু নেই, কবির? আমাকে একটু শান্তিতে কাজটা করতে দাও…”
“ওহঃ সুহা, তোমাকে দেখতে খুব হট লাগছে, এই যে এভাবে তুমি বাথরুমের কমোডে বসে আছো, সেটা ও যেন তোমার ভিতরের যৌনতাকে আরও বেশি করে ফুটিয়ে তুলছে সুহা…”
“তুমি কথা না বলে বাইরে যাবে? আমাকে একটু একাকি বাথরুম করতে ও দিবে না তুমি?”
সুহার কথা শুনে চলে যাওয়ার বদলে দরজা পুরো খুলে কবির বাথরুমের ভিতরে চলে এলো। সোজা এসে একদম সুহার সামনে মুখোমুখি দাঁড়ালো। সুহার চোখ একদম কবিরের দু পায়ের মাঝের জায়গা বরাবর এখন, সুহা দেখতে পাচ্ছে, যে সেখানে একটা বড় মোটা অজগর সাপ এর মধ্যেই ফুলে উঠেছে, আর সেই কারনে কবিরের ঢোলা প্যান্ট যেন সামনের দিকে তাবুর মত হয়ে আছে। সুহার মনের পর্দায় ভেসে উঠলো, সেদিন রাতে কবিরের এই বাড়াকে নিজের হাতে ধরে কিভাবে আদর করেছে সে, কত আগ্রহ নিয়ে কবিরের এই মোটা বাড়াটাকে নিজের গুদে নিয়েছে সে, কি অসাধারন সুখের সমুদ্রে সে ভেসেছে ঘণ্টার পর ঘণ্টা।
কবির দেখতে পেলো সুহার চোখ কোথায়, সুহার চোখে মুখে কি ভাসছে সেটা কবির আন্দাজ করতে পারলো, “সুহা, আমার বড় মোটা বাড়াটাকে নিয়ে সেদিন রাতে যে তুমি কত সুখ পেয়েছিলে, সেটা মনে পড়ছে তোমার, তাই না?”
“প্লিজ, এমন করো না কবির। তোমাকে আগেই বলেছি আমি, যে আমরা শুধু কথা বলবো।”-সুহার গলার স্বরকে নিচুতে নামতে শুনলো কবির।
“সুহা, তোমাকে প্রয়োজন আমার, খুব বেশি প্রয়োজন…আমি নিজেকে আর ধরে রাখতে পারছি না…আমার এখনই দরকার তোমাকে, সুহা…”-কামনা মাখা গলা কবিরের…
“না কবির, এটা হতে পারে না…প্লিজ বের হয়ে যাও এখান থেকে…”-সুহার গলা একটু চেঁচিয়ে উঠলে ও সেখানে যে কিছুটা কামনা, আর কিছুটা দ্বিধা কাজ করছে, সেটা কবির ভালো করেই বুঝতে পারলো, কবিরের এখন সেই বাঁধাকেই ভাঙ্গতে হবে।
“লতিফ তোমাকে এই সাইজ দিতে পারবে না সুহা…”-এই বলে কবির ওর ঢোলা প্যান্টের ভিতরে হাত ঢুকিয়ে ওর মোটা বাড়াটাকে প্যান্টের ভিতর থেকে আরও বেশি করে সামনের দিকে ঠেলে দিয়ে বললো, “নাকি তুমি এটাকে দেখতে চাও, সুহা, আমি এটা বের করে ফেলি?”
“তোমার দোহাই লাগে কবির, প্লিজ, এমন করো না…থামো, এসব আর সম্ভব নয়…তোমার ওটা বের করো না, প্লিজ, এখন থেকে চলে যাও, আমি কাজটা শেষ করে আসছি, আমরা সোফায় বসে কথা বলবো, ঠিক আছে?”-সুহার পেশাব শেষ হয়ে গিয়েছিলো, সে হাত বাড়িয়ে কবিরের বুকে হাত দিয়ে ওকে পিছনের দিকে ঠেলে দিলো আর নিজের শরীর কমোড থেকে একটু উঁচু করে মাথা ঘুরিয়ে টিস্যু পেপারের দিকে হাত বাড়িয়ে দেখলো যে টিস্যুর রোল শেষ হয়ে গিয়েছে, সে ওখানে নতুন রোল লাগাতে ভুলে গেছে, সুহার মুখ দিয়ে বিরক্তিকর একটা শব্দ “শিট” বের হয়ে এলো প্রচণ্ড বিরক্তির সাথে। সুহা ডানে বামে তাকাতে লাগলো এক টুকরা কাপড় কোথাও দেখা যায় কি না সেই আশায়। কবির ওর প্যান্টের বাম পকেটে হাত ঢুকিয়ে একটা রুমাল বের করে আনলো, আর সুহার দিকে বাড়িয়ে দিলো “এটা দিয়ে কাজ সেরে নাও”।
সুহা গরম চোখে ওর দিকে তাকালো, কিন্তু সুহার রক্ত চক্ষু উপেক্ষা করে কবির নিজেই রুমালটি মেলে ধরে ওর গুদের কাছে নিয়ে নিজের হাতে সুহার গুদের উপরিভাগ, ঠোঁট, উরুর দু পাশের অংশ সহ, গুদের ভঙ্গাকুর সহ একদম ভিতরের দিকে লেগে থাকা পেসাবের শেষ ফোঁটাটুকু সহ সব মুছে দিলো। সুহা যেন স্ট্যাচুর মত স্থির হয়ে কবিরের মুখের দিকে তাকিয়ে রইলো, আচমকা এমন একটা কাজ কবির করবে, সেটা সে মোটেই বুঝতে পারে নি। “ওহঃ খোদা, কি রকম অস্বস্তিকর ব্যাপার”-সুহা অস্ফুটে বলে উঠলো, ওর চোখ মুখ লাল হয়ে গেছে লজ্জায়, হাত দিয়ে যে কবিরকে বাঁধা দিবে, সেটা ও ওর মাথায় এয়াই মুহূর্তে কাজ করছে না। কবির রুমালটি ভাঁজ করে আবার নিজের পকেটে ঢুকানোর উদ্যোগ নিলে সুহা বললো, “ওটা আমাকে দাও, আমি ধুয়ে পড়ে দিবো তোমাকে”
“না, সুহা, ওটার ভিতর তোমার গুদের ঘ্রান পাবো আমি, যেহেতু তোমার শরীরে আমাকে তুমি সরাসরি ঢুকতে দিবে না, তাই এই রুমালটা আমার রাতে কাজে লাগবে, এটাকে মোটেই ধোঁয়া যাবে না”-কবির যত্ন করে রুমালটা পকেটে ঢুকিয়ে রাখলো। সুহা ওর নিচে নামিয়ে রাখা প্যানটি টেনে পড়ে ফেললো, আর সেলোয়ার ও পড়ে ফেললো, কবির নত মস্তকে ওখান থেকে সুহা সহ বের হয়ে এলো।
কবির ফ্রিজ খুলে দুটা বিয়ার এনে একটা সুহাকে দিলো আর একটা নিজে নিয়ে সোফায় এসে বসলো, সুহা ওর কাছ থেকে কিছুটা দূরত্ব বজায় রেখে অন্য একটা সোফায় বসলো। কবিরের কাছাকাছি বসার সাহস মোটেই পাচ্ছে না সুহা। “তুমি আজ অফিসে যাও নি কবির?”-সুহা জানতে চাইলো।
“না, আমি ছুটি নিয়েছিলাম, সকালে আমার উকিলের সাথে কিছু কাজ ছিলো, মলির একটা ইনস্যুরেন্স ছিলো, ওটা নিয়ে, আর ও মৃত্যুর কিছু কাগজ পত্র নিয়ে থানায় যে মামালা হয়েছিলো, সেটা নিয়ে কথা বলার জন্যে।”
“ওক, স্যরি, আমাকে সব খুলে বলতে হবে না। আমার শুধু একটু কৌতূহল হচ্ছিলো যে কেন তুমি অফিস না গিয়ে এভাবে কেজুয়াল শার্ট পড়ে ঘুরছো?”
“সকালে কাজ সারতে একটু দেরি হয়ে যাওয়ায় আজ আর অফিসে যাওয়া উচিত মনে করি নাই। তুমি আমার কল রিসিভ করছো না দেখে আমি নিজেই চলে এলাম, যেন তোমার সাথে এসব নিয়ে একটু কথা বলতে পারি…”
“তুমি কখন থেকে আমার জন্যে অপেক্ষা করছো?”
“প্রায় দু ঘণ্টা…তুমি ঘরে নাই দেখে, আমি আমার গাড়িতে বসে তোমার কথা চিন্তা করতে করতে আমার বাড়ায় হাত বুলাচ্ছিলাম এতক্ষন ধরে।”
“তুমি মিথ্যে বলছো!”
“না, সুহা, আমি এটাই করেছি এতক্ষন গাড়িতে বসে বসে তোমার কথা চিন্তা করে…গাড়ী থেকে তোমার ঘোর, তোমার বেডরুম, যেখানে কয়েকদিন আগে আমি তোমার সাথে সেক্স করেছিলাম, সেগুলি দেখছিলাম…আর সেই রাতের তোমার সুন্দর শরীরের কথা চিন্তা করে বাড়া খেঁচতে ছিলাম। সেদিন রাতে তুমি কিভাবে একটু পর পর তোমার গুদের রাগ মোচন করেছিলে, সে কথা মনে পরে যাচ্ছিলো, আর প্রতিটা রাগ মোচনের সময় তুমি কিভাবে নিজের শরীর মোচড় দিয়ে দিয়ে কেঁপে কেঁপে কি তীব্রভাবেই না কাঁপছিলে! তুমি কি সব সময় লতিফের সাথে সেক্স করার সময়ে ও এতবার তোমার রাগ মোচন হয়, সুহা?”-কবির যেন সপেন্র ঘরে কোঁথ বলছে এমনভাবে নরম আদুরে গলায় সুহার কাছে জানতে চাইলো।
সুহার গাল লাল হয়ে উঠলো, ওর চোখে মুখে একরাশ লজ্জা ওকে ঘিরে ধরলো, “প্লিজ, কবির, সেই রাতের কথা না বললে হয় না!…আমি সেই রাতকে ভুলে যাওয়ার চেষ্টা করছি, যেন লতিফের সাথে আমার জীবন সুন্দরভাবে কেটে যায়, সেই জন্যে…”
“ওই রাতকে উপেক্ষা করা সম্ভব না সুহা…কি রকম অসাধারন এক রাত ছিলো, সেটা আমাদের দুজনের জন্যেই, তাই না? এমন সুন্দর জিনিষ কেউ ভুলার চেষ্টা করে? তুমি শরীর মন আত্মা যেন ওই রাতে আমার সাথে মিলনের জন্যে এমন উদগ্রীব হয়ে ছিলো, আর আমি নিজে অ…আমি মনে মনে কেন যেন জানতাম যে, ওই রাতে কিছু একটা হবে…এর পরে তুমি যখন আমার পুরো বাড়া গুদে নিয়ে একটু পর পর সুখে কেঁপে উঠছিলে, তোমার শরীরের সেই কম্পন আমি যেন এখন ও চোখ বন্ধ করলেই অনুভব করতে পারি…”
সুহা মনে মনে স্বীকার না করে পারলো না যে কবির ওকে কি অসাধারন সুখ দিয়েছিলো সেই রাতে। এক রাতে যে ওর গুদের রাগমোচন এতো বেশিবার হতে পারে, সেটা ও সেদিনই সুহা জানতে পেরেছে…কবিরের সাথে মিলনের জন্যে ওর শরীর মন যে সত্যিই উম্মুখ হয়ে ছিলো, সেটা ও মনে মনে স্বীকার করে নিলো সুহা।
“আমি জানি, সুহা, ওই রাত তোমার নিজের জীবনে ও একটা অন্যরকম সুখের রাত ছিলো, তাই না? মানে…আমি লতিফকে অপমান করছি না, কিন্তু তোমার গুদে যখন আমার বাড়া ঢুকেছিলো, সেই মুহূর্তেই আমি বুঝতে পেরেছি, আমাদের দুজনের মধ্যে একটা অন্যরকম রসায়ন কাজ করেছে, সুহা। তোমার শরীর আমাকে চায়, আমার বাড়াকে চায়, আর মলি মারা যাবার পরে, তোমার শরীরই যেন আমাকে এক গভীর গর্ত থেকে টেনে তুলেছে, আমাকে আলোর পথ দেখিয়েছে, আমার বিভ্রান্ত মনকে সান্ত্বনা দিয়েছে, স্নেহের পরশ দিয়েছে, তাই না, সুহা? আর আমার বাড়ার সুখের কথা তো বাদই দিলাম…আমি তোমাকে কসম করে বলতে পারি, সেদিন রাতে তোমার গুদে ঢুকে আমি যেই সুখ পেয়েছি, সেটা যেন এতগুলি বছর মলির সাথে কাটানো সমস্ত সুখগুলিকে এক সাথ করলে ও ওটার সমান হবে না মোটেই।”-কবির ওর মনের সমস্ত আবেগ ভালোবাসা যেন উজার করে দিতে চাইছে সুহার সামনে।
কবিরের এইরকম আবেগ মাখা কথা শুনে সুহার চোখে ভেসে উঠলো কবিরের মোটা বাড়ার ছবি, সে চোখ বন্ধ করে ভাবতে লাগলো সেই রাতের সুখকর স্মৃতিগুলিকে। সুহার চোখ বন্ধ দেখে কবির বুঝতে পারলো যে এটাই ওর সুযোগ, সুহাকে এখনই পটিয়ে ফেলতে হবে…
“দেখেছো, আমি জানতাম, তুমি এখন ও সেই রাতের কথা চিন্তা করছো, তাই না? লতিফের প্রতি তোমার অনেক ভালবাসা থাকতে পারে, কিন্তু আমার বাড়াকে যে ভুলে যাওয়ার তোমার পক্ষে সম্ভব নয়, সেটা আমি জানি সুহা…সেই সুখ কি আবারো পেতে ইচ্ছে করে না তোমার সুহা…আমার মোটা বাড়ার স্বাদ তুমি আবারও নিতে চাও, তাই না?”-সুহাকে উত্তেজিত করার সব রকম চেষ্টাই করতে লাগলো কবির।
সুহা ও বুঝতে পারছে যে কবির এইসব বলে আসলে কি করতে চাইছে, সে একটু জোরেই বলে উঠলো, “না, কবির, না, আমার আর কোন সুখ লাগবে না”-কিন্তু নিজের গলা দিয়ে বের হওয়া কোথায় যে এতটুকু জোর ও নেই, ওর গলার স্বর যে কেঁপে গেছে, ওর কথার যে ওজন একদম কমে গেছে, সেটা সুহা নিজে ও বুঝতে পারলো।
“দেখেছো সুহা, আমি জানি, আমি একদম নিশ্চিত জানি…তুমি তোমার মনের চাওয়াকে অস্বীকার করতে পারবে না, এই জন্যেই তুমি আমার সাথে কথা বলা বন্ধ করে দিয়েছিলে, তাই না? কারন, আমার সাথে কথা বলেলেই তুমি নিজেকে ধরে রাখতে পারবে না, আমি জান্তাম…আমি নিশ্চিত জানতাম…”-কবির উঠে সুহার কাছে এসে দাঁড়ালো, ওর হাত বাড়িয়ে দিয়ে বললো, “চল, সুহা, লতিফ আসতে এখন ও কয়েক ঘণ্টা দেরি আছে, চল আমার সাথে বিছানায়…আআম্র দুজনের জন্যেই, আমাদের দুজনের সুখের জন্যেই…চল সুহা”-কবির ওর হাত বাড়িয়ে রাখলো।
সুহা ওখানেই বসে থেকে কবিরের দিকে তাকিয়ে রইলো, এখন ও কবির হাত বাড়িয়ে রেখেছে, সুহার মন দলাচলে দুলছে, সে জানে ওর মন করমেই দুর্বল হয়ে পড়ছে, কবিরের এই আকর্ষণ এড়াতে পারবে না দেখেই সে কবিরের সাথে কথা বলা, মেসেজের রিপ্লাই দেয়া বন্ধ করে দিয়েছে, কিন্তু এখন সে কি করবে, কবির এখন ওর সামনে, ওকে ডাকছে, ওর শরীর মন ও জনে কবিরের বুকে ঝাপিয়ে পড়ার জন্যে একদম প্রস্তুত, ওর গুদ এখনই কান্না করতে শুরু করেছে কবিরের বাড়ার জন্যে, কিন্তু কিভাবে লতিফের সাথে এই বেইমানী করবে সুহা?…উফঃ সুহা তুই এখন কি করবি? নিজেকে নিজেই প্রশ্ন করলো সুহা।
“পাগলামি করো না, কবির…চুপ করে বসো…”-সুহা এখন ও কবিরকে ফিরানোর চেষ্টা করতে লাগলো, যদি ওর গলার স্বর একদম দুর্বল হয়ে গেছে, কথায় আর একদম কোন জোর নেই।
“এটা খুব সহজ কাহ সুহা, এতো চিন্তা করতে হবে না…আমার হাত ধরো, আমি তোমাকে কোলে তুলে নিয়ে যাবো বেডরুমের বিছানায়…আমাকে হ্যাঁ বলতে যদি এতো কষ্ট হয় তোমার, তাহলে কিছুই বলতে হবে না, তুমি শুধু হাত বাড়িয়ে দাও, সুহা, তাহলেই আমি বুঝে যাবো, তোমার মনের ইচ্ছা,…আমি তোমার মনের ইচ্ছা এখনই দেখতে পাচ্ছি তোমার চোখে, তুমি এটা চাও সুহা…তোমাকে কোলে করে তুলে নিতে দাও শুধু…”-কবিরের আকুতি যেন সুহার শরীর মনকে কাঁপিয়ে দিচ্ছে বার বার।
“হ্যাঁ, এটা তো খুব সহজ কাজই, একদম সহজ”-সুহা মনে মনে ভাবতে লাগলো, “কবির ঠিকই তো বলছে, ওর বাড়াটাই দরকার এই মুহূর্তে আমার গুদের জন্যে…আরেকবার হোক না…কি হবে? আগের বারেরটা লতিফ আগেই জানতো, আজ নাহয় ও ফিরার পর জানবে…কিন্তু ও ফিরার পর আমি যখন ওকে কবিরের কথা বলবো, তখন যদি সে মেনে না নেয় বা সে যদি এতটুকু ও রাগ বা অভিমান দেখায়, তাহলে আমি নিজেকে কিভাবে ক্ষমা করবো?”
কবির ওর হাত আরেকটু বাড়িয়ে সুহার একটি হাতকে খুব নরমভাবে ধরলো, যেন শরীরের স্পর্শ দিয়ে ওকে উত্তেজিত করতে চাইছে কবির। সুহার অন্য হাতে এখনও বিয়ারের ক্যান ধরা। কবির ওকে জোড় করলো না, সুহা নিজে থেকেই ধীরে ধীরে উঠে দাঁড়ালো। সুহা উঠে দাঁড়াতেই কবির ওকে নিজের কোলে তুলে নিতে এগিয়ে গেলো, কিন্তু সুহা ওর হাত উঁচিয়ে ধরলো কবিরের সামনে, “থামো কবির”-কবির থেমে গেলো। “কবির, আমরা দুজনে যা করেছি, বা করতে যাচ্ছি, আমি জানি পুরোটাই একদম পাগলামি, আমি কোন যুক্তি দিয়ে তোমাকে বোঝাতে পারবো না…কিন্তু তোমার সাথে কোন কিছু করার আগে আমাকে অবশ্যই লতিফের অনুমতি নিতে হবে”-সুহা একটা বড় নিঃশ্বাস নিয়ে অনেক সাহস সঞ্চয় করে কথাটা বলে ফেললো কবিরকে।
“কি?”-কবির বিস্ময়ে লাফ দিয়ে পিছিয়ে গেলো, ওর ভাবতেই পারছে না সুহা কি করতে চাইছে।
“আমি জানি, কবির, আমার কথাবার্তা তোমার কাছে বোকার মত মনে হচ্ছে, কিন্তু লতিফের কাছ থেকে আমাকে অনুমতি নিতেই হবে। নাহলে তোমার সাথে আমার কিছু করা সম্ভব হবে না…”-এবার যেন সুয়ার গলায় বেশ জোর লক্ষ্য করলো কবির, সুহা এই কথাটা বলেই রান্নাঘরের দিকে চলে গেলো। রান্নাঘরের সিঙ্কের কাছে ওর মোবাইল রাখা ছিলো, সুহা সেখানেই গেলো, কবির চোখ বড় বড় করে সুহা কি করতে যাচ্ছে, সেটা না বুঝেই ওর পিছু পিছু রান্নাঘরে চলে এলো।
“লতিফ যদি অনুমতি দেয়, তাহলে আমরা কখন করবো সেই কাজটা?”-কবির যেন বোকার মত জানতে চাইলো।
সুহা ঘুরে কবিরের চোখের দিকে তাকিয়ে বললো, “এখন, কবির……এখনই করতে পারি আমরা…কিন্তু লতিফকে জানাতে হবে। ও যদি আমাকে মানা না করে, বা অনুমতি দেয়, তাহলেই…”
কবির যেন এখন ও বুঝতে পারছে না সুহার এই হেয়ালিপূর্ণ কথা, সে আবার ও বোকার মত জানতে চাইলো, “তুমি ওর অফিসে ফোন করে জানতে চাইবে যে, আমি তোমাকে চুদতে পারি কি না? এখন?”
সুহা লতিফের নাম্বারে ডায়াল করে কবিরের দিকে তাকিয়ে বললো, “হ্যাঁ, সেটাই…”
“আমার বিশ্বাস হচ্ছে না”
সুহা সিঙ্কের দিকে নিজের পীঠ রেখে হেলান দিয়ে ফোন কানে নিয়ে কবিরের দিকে তাকিয়ে হালকা মৃদু একটা হাসি দিলো আর এক হাতের একটা আঙ্গুল নিজের ঠোঁটের কাছে আরারাভাবি রেখে কবিরকে ইঙ্গিতে চুপ থাকতে বললো।
কয়েকটা রিঙ হবার পরেই লতিফ ফোন উঠালো, লতিফের গলা ভেসে আসলো ফোনের অন্য প্রান্তে, “হ্যালো, সুহা!”-কিছুটা অবাক করা গলা লতিফের, সুহার শরীর যেন একটা অজানা শিহরনে কেঁপে উঠলো ফোনে ওর স্বামীর গলা শুনতে পেয়ে, সে কি বলতে যাচ্ছে ওর স্বামীকে সেটা চিন্তা করে ও ওর গুদ যেন নিজে থেকে একটা মোচড় দিয়ে উঠলো।
“হাই, লতিফ, কি খবর? কেমন আছো?”-সুহা ওর গলা স্বাভাবিক করে জানতে চাইলো।
“ওয়াও, সুহা…দিনের বেলা অফিসে তোমার ফোন…তোমার গলা শুনতে পেয়ে আমার মনটা ভালো হয়ে গেলো, তুমি ঠিক আছো তো সোনা? অফিসে তুমি আমাকে কখনও ফোন করো না তো। কিছু হয়েছে?”-লতিফ এক নাগাড়ে কথাগুলি বললো।
“না, তেমন কিছু না, লতিফ, এমনিতেই তোমার সাথে কথা বলতে ইচ্ছা করলো তো তাই…”
সুহার গলায় যেন কিছুটা মজা কিছুটা কৌতুকের সূর শুনতে পেলো লতিফ।
“ওয়াও, তাহলে তো এটা আমার জন্যে একটা বিশাল সারপ্রাইজ…তুমি কখনও অফিসে আমাকে ফোন করো না, তুমি ফোন করাতে একটু অবাক হয়ে গিয়েছিলাম…বলো, তোমার দিন কেমন কাটছে? শপিং থেকে কখন ফিরলে?”
“ভালো, খুব ভালো…অনেক শপিং করেছি, দুপুরে জেনির সাথে লাঞ্চ করলাম। খুব ভালো সময় কেটেছে আজ আমার…”
কবির এতক্ষন যেন স্ট্যাচুর মত দাঁড়িয়ে ছিলো, এই ভেবে যে ওর সামনে সুহা ওর স্বামীকে ফোন করে ওর সাথে সেক্স করার জন্যে অনুমতি চাইবে, কিন্তু এখন ওদের এইসব স্বাভাবিক কথাবার্তায় সে মনে মনে বিরক্ত হচ্চিলো, ওর মনের ভিতর অস্থিরতা বেরেই যাচ্ছিলো, প্রতি মুহূর্তে, সুহা ওর দিকে তাকিয়ে পিছনে হেলান দিয়ে মুখে মৃদু হাসি নিয়ে কথা বলছিলো, ও আজ কি কি কিনেছে, ওর বান্দবির সাথে কি সব কথা হয়েছে সেগুলি লতিফকে শুনাতে লাগলো সে। কবিরের মন বলছিলো এখনই ওর এগিয়ে যাওয়া উচিত, সুহাকে নিজের বুকের ভিতর নিয়ে আদর করা উচিত, সুহার শরীরের পূর্ণ নিয়ন্ত্রণ ওর নিজের হাতের মুঠোতে নিয়ে নেয়া উচিত, কিন্তু কবির কিছুই করলো না, ফোনের অপর প্রান্তে যে ওর খুব কাছের একজন বন্ধু, সে যদি জানতে পারে যে কবির এই মুহূর্তে কি করতে চাইছে ওর স্ত্রীর সাথে তাহলে মনে কষ্ট পেতে পারে। কবির তাকিয়ে দেখতে লাগলো সুহার স্বাভাবিক কথাবার্তা ওর স্বামীর সাথে।
“কয়েক সুন্দর ছোট ছোট জামা কিনেছি আজ, তুমি রাতে আসলে তোমাকে পড়ে দেখাবো”
“ওয়াও, কখন যে আমি বাসায় ফিরবো!”-লতিফ একটু মনমরা গলায় বললো, “আজ অনেক কাজ আছে অফিসের পরে ও, বাসায় আসতে আসতে রাত ৮ টা বেজে যেতে পারে, সোনা।”
কবির আর পারলো না, সে হাত বাড়িয়ে সুহার কোমরে একটা হাত রাখলো, যখন দেখলো যে সুহা ওর হাত সরিয়ে দিচ্ছে না, তখন সে আরেকহাত ও রাখলো সুহার কোমরের অন্য পাশে, কোমরের কাছে ফিতেটা টান দিয়ে খুলে দিলো, এর পরে সুহার কামিজের নিচেরভাগ ধীরে ধীরে উপরে উঠিয়ে সুহার তলপেট, পেট উম্মুক্ত করে ফেললো, কিন্তু যেহেতু সুহা পিছনে হেলান দিয়ে আছে তাই পুরো কামিজটা উপরের দিকে উঠিয়ে খুলে ফেলতে পারলো না, তবে সুহা ওর শরীর কিছুটা আলগা করে দিলো, আর কবির সুহার সম্পূর্ণ কামিজ সুহার সুথাম মাই দুটির উপরে ওর গলার কাছে নিয়ে এলো। কবিরের হাতের স্পর্শে শরীরে রমাছ জেগে উঠতে শুরু করলো সুহার। এই মুহূর্তে সুহার ব্রা দিয়ে ঢাকা মাই দুটি সহ পুরো পেট, তলপেট কবিরের চোখের সামনে উম্মুক্ত, কবির ধীরে ধীরে ওর মসৃণ পেটে হাত বুলাতে লাগলো। কবিরের দুষ্ট হাতের স্পর্শে সুহা যেন কেঁপে উঠছিলো, কবির ওর হাত নিচে নামিয়ে সুহার সেলোয়ারের ফিতে টেনে খুলে দিলো, টার পর ধীরে ধীরে সুহার সেলোয়ার নিচের দিকে নামিয়ে হাঁটুর নিচে নিয়ে এলো। সুহা ওর স্বামীর কথার জবাব দিতে পারছে না, কোন রকম হ্যাঁ, হু এসব বলছে। সুহা ওর একটা পা উঠিয়ে ওর শরীর থেকে সেলোয়ার বের করতে সাহায্য করলো কবিরকে। এর পরে অন্য পা ও। এখন শরীরের নিচের অংশে শুধু একটা পাতলা সরু চিকন প্যানটি ছাড়া আর কিছু নেই সুহার। কবির নিচু হয়ে মেঝেতে হাঁটু গেঁড়ে বসে সুহার খোলা পা আর মসৃণ উরু দুটিতে হাত বুলাতে লাগলো।
“সুহা, তুমি কি আমার কথা শুনছো?”-লতিফ একটু উদ্বিগ্ন হয়ে জানতে চাইলো।
“ওহঃ সরি জানু, আমি একটু অন্যমনস্ক হয়ে গিয়েছিলাম, শুন জান, আসলে আজ এই সময়ে তোমাকে ফোন করার একটা বিশেষ কারন আছে”-সুহা দ্বিধা নিয়ে বললো।
“ওহঃ তাই নাকি?”-লতিফ কিছুটা সন্দেহের স্বরে বললো।
“আমি তোমার কাছে একটা বড় উপকার ও বলতে পারো, আবার অনুগ্রহ ও বলতে পারো, চাই…সত্যিই, অনেক বড় একটা প্রশ্রয় চাই”
কবিরের হাত এখন উপরের দিকে উঠে ব্রা এর উপর দিয়ে সুহার বড় বড় কোমল মাই দুটিকে হাতের মুঠোয় নিয়ে টিপছে, শরীরের এমন স্পর্শকাতর জায়গায় কবিরের শক্ত পুরুষালী হাতের স্পর্শে সুহা যেন কেঁপে উঠছে। ওর নিঃশ্বাস যেন আটকে গেলো যখন কবির ওর ব্রা এর উপর দিয়েই ওর মাইয়ের বোঁটা দুটিকে মুচড়ে ধরলো।
“অবশ্যই, বলো সুহা, কি অনুগ্রহ?”
“ওয়েল…”-সুহা ওর উত্তেজিত অবস্থা সত্ত্বেও ও অনেক কষ্টে শক্তি সঞ্চয় করে বললো, “তুমি তো জানো, যে কবিরের সাথে আমাদের ইদানীং কথা একদম কম হচ্ছে”
“হ্যাঁ, জানি…ও কি তোমাকে ফোন করেছিলো?”
“এর চেয়ে ও বেশি, ও আমার বাসায় এসেছিলো, আরও কিছুক্ষণ আগে…”
“ওহঃ তাই নাই? তারপর?”
“হ্যাঁ, আমি মার্কেট থেকে ফিরে দেখি ও আমাদের বাসার সামনে দাঁড়িয়ে আছে…”
“কতক্ষন আগে, সুহা?”
“এই ধরো ৩০ বা ৪০ মিনিট আগে…এর পর থেকে আমরা কথা বলছিলাম…”
“সত্যি? শুধু কথা?”
“হ্যাঁ, শুধু কথাই লতিফ…সুন, ও খুব দুষ্ট হয়েছে, আমার সাথে কিছু দুষ্টমি ও করেছে…”
“কি করেছে? কি দুষ্টমি করেছে সে তোমার সাথে?”
“আমি পেশাব করার সময় সে দেখে ফেলেছে”
“কিভাবে? তোমাকে পেশাব করতে ও কিভাবে দেখবে? তুমি ওকে দেখতে বোলো নাই তো?”
“আন, লতিফ, আমি বলি নাই…অমি বললাম না, ও খুব দুষ্ট হয়ে গেছে…ও আমার পিছু পিছু বাথরুমে ঢুকে গেছে, তারপর দরজা খুলে ভিতরে চলে এসেছিলো…তারপ আমার সামনে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমাকে পেশাব করতে দেখলো…”
“পেশাব করার সাময় কবিরকে সামনে দেখে তোমার কি ভালো লেগেছিলো সোনা? তুমি উত্তেজিত হয়ে যাও নি তো?”
“না, তেমন কিছু না…আমার কোন উত্তেজনা হয় নি…”
“আচ্ছা, আর ওর হয়েছিলো উত্তেজনা? তোমাকে পেশাব করতে দেখে?”
“হয়ত, আমি নিশ্চিত জানি না…পুরুষ মানুষ খুব অদ্ভুত, তাই না? কখন কোন ধরনের নোংরামিতে যে ওরা উত্তেজিত হয়ে যায়, সেটা আমি বলতে পারি না…”
“কিন্তু তুমি ভালো করেই জানো, আমি কি দেখলে উত্তেজিত হই, তাই না?”
“হ্যাঁ, সেটা আমি জানি…বা সত্যি বলতে জানার চেষ্টা করছি…আসলে সেই জন্যেই আমি তোমাকে ফোন করেছি…”
“আচ্ছা, তাই?”
“হ্যাঁ, গত কয়েক সপ্তাহ ধরে আমি এখন বেশ কিছুটা জানি যে, কি দেখলে তুমি উত্তেজিত হয়ে যাও…বা কিসে তোমার উত্তেজনা একদম উপরে উঠে যায়…”
“ওয়েল, তুমি নিজে ও একটা বিশাল বিস্ময় সুহা, আমার কাছে…”
সুহা কিছুটা খিলখিল করে হেসে উঠলো লতিফের কথা শুনে আর কবিরের হাতে নিজের স্তন মর্দন হতে অনুভব করে।
“আচ্ছা, তারপর? কবির দুষ্ট হয়ে গিয়েছিলো আর তোমাকে বাথরুমে মুততে দেখে ফেলেছিলো, তারপর?”
“ছিঃ…কি শব্দ! মুতা? পেশাব বললেই তো হয়…সেটাই তো সুন্দর শব্দ…”
“আচ্ছা, পেসাব…তো, কবির তোমাকে পেশাব করতে দেখে ফেলছিলো, কিন্তু তুমি দরজা বন্ধ না করে ওকে ঢুকতে দিলে ক্যান?”
“আমার আগে থেকেই পেশাব ধরেছিলো, আমি গাড়ী নিয়ে বেশ দ্রুত বসায় চলে এলাম, গাড়ী থেকে বের হতেই কবিরের সাথে দেখা, ওর সাথে কিছুক্ষণ দাঁড়িয়ে কথা বললাম, আমার সাথে বসে কথা বলতে চাইলো, আমি ওকে নিয়ে ঘরে এলাম, ওকে সোফায় বসতে বলে আমি সব ব্যাগ রেখে দৌড়ে বাথরুমে ঢুকে কমোডে বসে গেলাম, কারন একটু দেরি হলেই আমার কাপড় মনে হয়ে ভিজে যেতো…কিন্তু সে সোফায় না বসে আমার পিছনে বাথ্রমের কাছে চলে এলো, যখন দেখলো যে দরজা পুরো বদনহ করা হয় নি, তখনই সে দরজা ঠেলে ভিতরে চলে এলো…আসলে আমার দরজা বন্ধ করার মত সময় ছিলো না হাতে মোটেই…”
“তারপর কি হলো?”
“তেমন কিছু না…সে সামনে দাঁড়িয়ে আমাকে পেশাব করতে দেখলো, আমার খুব বিরক্তি আর অস্বস্তি হচ্ছিলো…আমি ওকে বের হয়ে যেতে বললাম কয়েকবারই, কিন্তু সে দাড়িয়েই রইলো।”
“আচ্ছা…তুমি বাথরুমে কমোডে নেংটো হয়ে বসেছিলে, আর কবির তোমার সামনে দাঁড়িয়ে ছিলো, তাই তো? তোমাকে পেশাব করতে দেখে কি ওর বাড়া ঠাঠিয়ে গিয়েছিলো সুহা?”
“হ্যাঁ, জান, ওর বাড়া ঠাঠিয়ে গিয়েছিলো…”-এবার খুব নিচু স্বরে অনেকটা ফিসফিস করে বললো সুহা।
“কি বললে? আমি শুনতে পাই নি সুহা”
এবার সুহা বেশ জোরেই কবিরকে শুনিয়ে বলে উঠলো, “ওর বাড়া একদম ফুলে বড় আর মোটা হয়ে প্যান্টের উপর ঠেলে উঠেছিলো সোনা…”=কথাটা ওর স্বামীকে বলার সময়ে সুহার চোখ একদম কবিরের চোখের দিকে ছিলো।
“ওর বাড়া বের করে ফেলেছিলো?”
“না, লতিফ, ও প্যান্টের ভিতর ওর বাড়াকে হাত দিয়ে উপরের দিকে সরিয়ে দিয়েছিলো, ওর বাড়া এমন ভীষণভাবে ফুলে উঠেছিলো যেন ওটা এখনি প্যান্ট ছিঁড়ে বাইরে বেড়িয়ে আসবে…”
“ওয়াও…তারপর? বাথরুমে আর কি ঘটলো?”
“পেশাব শেষ হওয়ার পর আমি টিস্যু পেপার খুজলাম, দেখি ওটা শেষ হয়ে গেছে, কি করবো চিন্তা করছিলাম, এমন সময় কবির ওর রুমাল বের করে দিলো মুছার জন্যে…”
“হুমমমম…তারপর?”
“তারপর আমরা ড্রয়িংরুমে এসে সোফায় বসে কথা বলতে লাগলাম…”
“কি নিয়ে কথা বলছিলে?”
“এই সে কি রকম উত্তেজিত হয়ে আছে…আমার সাথে কথা বলতে চায়…মলি মারা যাবার পরে ওর যে অবস্থা হয়েছিলো, এখন নাকি আবার ও সেই রকম অবস্থা ওর…আমি সাহায্য করাতে নাকি ওর উন্নতি হচ্ছিলো, এখন আমার সাথে দেখা না হওয়াতে আর কথা না হওয়াতে ওর খুব কষ্ট হচ্ছে…এই সব…”
“আচ্ছা…ওর এসব কথা শুনে তুমি কি বললে? তুমি কি ওকে আবার ও সাহায্য করতে চাও? সেই জন্যেই কি তুমি আমাকে এখন ফোন করেছো?”-লতিফ যেন চট করে বুঝে ফেললো যে সুহা কেন ওকে এই সময়ে ফোন করেছে।
কবিরের হাত ওর ব্রা টেনে উপরের দিকে নিয়ে ওর মাই দুটিকে উম্মুক্ত করে ফেলেছে। নগ্ন স্তনে কবিরের হাতের স্পর্শ পেয়ে সুহা ওকে এতটুকু ও বাঁধা দিলো না, বরং ওর নিঃশ্বাস যেন আটকে গেলো। সুহার কামিজ আর ব্রা পুরো খুলে ফেলতে চাইছিলো কবির, তাই সুহা ফোনে লতিফকে “এক মিনিট ধরো, জান”-বলে ফোন পাশে রেখে ওর দু হাত উঁচু করে দিলো, কবির ওর কামিজ উপরের দিকে মাথা গলিয়ে টেনে খুলে ফেললো, আর পিছনের ব্রা এর হুক খুলে ওর মাই দুটিকে পুরো উম্মুক্ত করে দিলো।
সুহা ওর মাথার চুল ওর কপাল আর বুকের উপর থেকে সরিয়ে দিতেই কবির ওর মাইয়ের উপর হামলে পরলো, একটা হাতে একটা মাই ধরে অন্য মাইটা নিজের মুখে ঢুকিয়ে নিলো কবির। গরম জিভের স্পর্শে গুঙ্গিয়ে উঠলো সুহা।
“স্যরি জান, কি বলছিলে তুমি?”-সুহা ফোন কানের কাছে নিয়ে বললো।
“কবিরকে এমন উত্তেজিত অবস্থায় দেখে তুমি কি করতে চাইছিলে, সেটাই জানতে চাইছিলাম…মানে এমন সময়ে তুমি কখনও ফোন করো না, তাই নিশ্চয় তোমার মনে কিছু একটা চলছে, সেটা কি, তাই জানতে চাইলাম?”
“আসলে লতিফ…আমি তোমাকে মানসিকভাবে হতাশ করতে চাই না…সেদিন রাতে তুমি বাইরে চলে গিয়ে আমাকে কবিরের সাথে সেক্স করতে দিয়েছিলে, সেই জন্যে আমি তোমার প্রতি কৃতজ্ঞ…কিন্তু……কিন্তু…লতিফ, আমি যদি আবারো, মানে, কবিরের সাথে কিছু করি তুমি কি খুব রাগ হবে আমার উপর? মানে আজকে?…মানে এখনই…যদি এই রান্নাঘরেই কবিরের সাথে আমি সেক্স করি, তাহলে তুমি আমার উপর খুব রাগ করবে জান?”
“তোমার কথা শুনে মনে হচ্ছে, এটা তুমি ওর জন্যে করতে চাইছো না, তাই না? তোমার নিজের ও ওর সাথে সেক্স করা খুব দরকার, কবির তোমাকে যতটুকু চায়, তুমি ও ওকে সেভাবেই চাও, তাই কি? ওর মোটা বাড়াটা তোমার গুদে ঢুকানো খুব দরকার, তাই না? ওর মোটা বাড়ার জন্যে তোমার মনে খুব লালসা তৈরি হয়েছে, তাই না, সুহা?”
“না, লতিফ…ওর বাড়া ছাড়া ও আমি বেঁচে থাকতে পারবো জান…”-সুহা ওর স্বামীর কথার প্রতিবাদ করলো।
“আচ্ছা, তাই নাকি?”-লতিফ অবিশ্বাসের স্বরে জানতে চাইলো.
“হ্যাঁ, জান। কবিরের বাড়া ছাড়া ও আমি বাচতে পারবো…তুমি দেখো নাই, এই দুই সপ্তাহ আমি একবার ও ওর বাড়ার কথা তোমাকে বলেছি? বলি নাই…আজ ও হঠাট করে বাসায় চলে এসেছে, আমাকে বলছে ও কি রকম উত্তেজিত হয়ে আছে, কি রকম ভাবে ও মানসিকভাবে কষ্টে আছে মলিকে হারিয়ে…সেদিনের পর থেকে ও আজ পর্যন্ত সেক্স করে নাই, আর তুমি আর আমি প্রতিদিন দিনে রাতে কতবার করে সেক্স করছি…তুমি চিন্তা করে দেখো, যে, আমার শরীর ছাড়া তুমি কিভাবে দুই সপ্তাহ কাটাবে? পারবে কাটাতে?”
“আমি তোমার কথা মানছি, সুহা, তোমার শরীর ছাড়া দু সপ্তাহ সময় কাটানো আমার জন্যে কঠিন এক পরীক্ষা। কিন্তু তুমি যদি কবিরের কাছে নিজের শরীর দিতে চাও, তাহলে এটা করার জন্যে খুব ভালো একটা কারন তো থাকতে হবে। শুধু কবির না চুদে কষ্টে আছে, উত্তেজিত হয়ে আছে, এটা তো তোমার জন্যে এমন কোন কারন না যে, তোমার শরীর ওর কাছে মেলে দিতে হবে। তুমি আমার স্ত্রী, তোমার শরীর যখন তখন ধরার অধিকার শুধু আমার আছে, অন্য কেউ শুধু চাইলেই তমের শরীর পাবে কেন? তবে তুমি যদি নিজে থেকেই চাও যে কবির তোমার সাথে সেক্স করুক, তাহলে সেটা একটা সঠিক কারন হতে পারে। তুমি কি তোমার গরম গুদের ভিতর ওর বাড়াটাকে ঢুকাতে চাও? এই কথা আমি অত্মার মুখ থেকে শুনতে চাই, সুহা…স্পষ্ট করে আমাকে বোলো, কেন তুমি চাও যে কবির তোমার সাথে সেক্স করুক?”
সুহা চোখ বন্ধ করে ওর ঠোঁট কামড়ে ধরলো, কবিরের গরম মুখ আর জীব ওর স্তনের বোটাকে কেমন সুন্দরভাবে কুঁড়ে কুঁড়ে চুষে খাচ্ছে, একটু পর পর ওর মুখ এই স্তন থেকে অন্য স্তনে পরিবর্তন হয়ে যাচ্ছে। সুহা কথা না বলে চুপ করে আছে দেখে লতিফ অস্থির হয়ে জানতে চাইলো, “কি হচ্ছে সুহা? তুমি কথা বলছো না কেন? আমাকে তোমার মুখ থেকে শুনতে হবে জান, তুমি কি চাও? তুমি যদি নিজের মন থেকে চাও যে কবির ওর মোটা বাড়াটা দিয়ে তোমাকে আবার চুদে দিক, তাহলে আমি মানা করবো না, শুনা। কিন্তু তোমার মন কি চায়, সেটা আমাকে জানতে হবে, কবির কি চায়, সেটা আমার কাছে বড় বিষয় না…সুহা, জবাব দাও…সোনা?”
কবির ওর মাই দুটিকে পালা করে চুষে দিতে দিতে ওর একটা হাত সুহার তলপেট বেয়ে ওর প্যানটির ভিতরে ঢুকে গেলো, গুদের উপরের নরম বেদীটাকে মুঠোতে নিয়ে টিপে টিপে ওর হাত আরও নিচের দিকে নেমে যাচ্ছিলো, সুহা গুদের কোয়া দুটির কাছে ওর আঙ্গুল পৌঁছতেই সুহার পা দুটি আপনাতেই আর ফাঁক হয়ে প্রসারিত হয়ে কবিরের হাতকে কোন বাঁধা ছাড়াই ওর গুদের ফুটোতে প্রবেশ করার জন্যে উম্মুক্ত করে দিলো। কবিরের হাত গুদের কোয়াতে হাত দিয়েই বুঝতে পারলো যে সুহা গুদের রসে ওর গুদের ঠোঁট দুটি ও ভিজে আছে।
“ওহঃ লতিফ, আমি চাই ওকে, জান। আমি চাই কবির যেন ওর বড় মোটা বাড়াটা দিয়ে আমার গুদটাকে ভালো করে চুদে দেয়, আমি খুব উত্তেজিত হয়ে আছি জান। তুমি রাগ করবে না তো যদি, কবির আমাকে ওর মোটা বাড়াটা দিয়ে চুদে দেয়, জান? ওকে, আমার এখনই দরকার। আমার গুদ ওর বাড়াকে চায়, জান। তুমি আমার উপর রাগ করবে না তো সোনা?”-সুহা গলার স্বরে লতিফ ভালো করেই বুঝতে পারলো যে সুহা প্রচণ্ড রকম উত্তেজিত হয়ে আছে, নিজের অফিসে বসে একটা হাত প্যান্টের ভিতরে ঢুকিয়ে নিজের উত্তেজিত বাড়াকে চেপে ধরে লতিফ ভাবতে লাগলো, ওরা দুজনে কি শুরু করে দিয়েছে নাকি, নাহলে সুহা এতো উত্তেজিত কেন?
“সুহা, তুমি কি পরে আছো, জান?”
“শুধু প্যানটি, জান, একটু আগে কবির আমার কামিজ, পাজামা, ব্রা সব খুলে ফেলেছে…”
“কখন খুললো?”-লতিফের যেন নিঃশ্বাস বন্ধ হয়ে গেলো।
“যখন আমি অত্মার সাথে কথা বলা শুরু করি, তখন আমার পড়নে সব কাপড় ছিলো, কিন্তু তোমার সাথে কথা বলতে বলতে কবির সুব খুলে ফেলেছে”
“ও তোমার কাপড় খোলার সময়ে তুমি ওকে বাঁধা দাও নি?”
সুহা একটু ক্ষন চুপ করে থেকে বললো, “না, জান।”
“আমি কি ফোনে থাকবো, জান?”
“থাকো জান”-ফিসফিস করে বললো সুহা, কবির ওর গুদের ভিতর দুটো আঙ্গুল দিয়ে ওকে আঙ্গুল চোদা করছে। কবিরের আঙ্গুল ওর গুদের ক্লিটে ঘষা খেয়ে খেয়ে ভিতরে ঢুকছে, আর সুহা প্রতি ঘসার সাথে সাথে কেঁপে উঠছে যেন।
“ও কখন তোমার প্যানটি খুলে আমাকে বলবে তো জান?”
“বলবো জান”
“ওয়াদা?”
ওয়াদা জান…”
সুহা মুখ দিয়ে কাতর শীৎকার ধ্বনি শুনে লতিফ বললো, “কি হলো জান? কি হচ্ছে আমাকে বলো? তুমি জানো আমি দেখতে পাচ্ছি না, তোমার মুখের কথা ছাড়া আমি কিছুই বুঝতে পারবো না…চুপ করে থেকো না জান, বলো, ও কি করছে?”
“ওর আমার মাই চুষতে চুষতে ওর দুটো আঙ্গুল আমার গুদে ঢুকিয়ে আমাকে আঙ্গুল চোদা করছে জান…এত সুখ পাচ্ছি আমি, আমি এতো উত্তেজিত হয়ে গেছি, জান।” সুহা সুখের আশ্লেষে বলে উঠলো। শুনে লতিফের মুখ দিয়ে “ওহঃ” শব্দটি বের হলো।
সুহার মুখ দিয়ে বের হওয়া ক্রমাগত আহঃ উহঃ উফঃ শব্দ শুনতে পেলো লতিফ ফোনের ভিতর দিয়ে।
“কি হলো সুহা? কি হচ্ছে?”
“ও আমার প্যানটি খুলে ফেলেছে জান, আমি এখন পুরো ন্যাংটা হয়ে গেছি, শুধু আমার পায়ে জুতা আছে…”
“ওয়াও…আমি মনে মনে তোমাকে কল্পনা করে দেখছি সুহা। তোমার সারা শরীরে কোন কাপড় নাই, কবির তোমার গুদে আঙ্গুল ঢুকিয়ে তোমাকে আঙ্গুল চোদা করছে। তুমি এখন কোথায় জান?”
“আমি রান্নাঘরে জান, সেদিন তুমি যেখানে আমাকে রান্নাঘরে চুদেছিলে, ঠিক সেই খানে…”
“ওহঃ শালা কবির কি লাকি, তোমাকে এভাবে রান্নাঘরে নেংটো করে তোমার গুদে আঙ্গুল ঢুকিয়ে তোমাকে চুদছে, তোমাকে এভাবে দেখে ওর বড় আর মোটা বাড়াটা নিশ্চয় আরও বেশি ফুলে উঠেছে, তাই না?”
“জানি না, ওর বাড়া প্যান্টের ভিতর…”
“ওটাকে বের করা তোমার হাতে নাও, সোনা, দেখো, ওটা কি রকম ফুলে উঠেছে? দেখে আমাকে বলো?”
সুহা কাঁপা হাতে কবিরের প্যান্টের খুলে দিয়ে ওর মোটা বাড়াটা হাতে নিলো। “ওহঃ জান, কবিরের বাড়া ভীষণ ফুলে উঠেছে, এমন শক্ত আর মোটা বাড়া আমি কখনও দেখি নাই, জান…ওহঃ”
“কবিরের মোটা বাড়াটা গুদে নেয়ার জন্যে কি তুমি অস্থির হয়ে গেছো সোনা?”
“হ্যাঁ, জান…আমি একদম প্রস্তুত জান।”
“তাহলে ওকে বলো, ওকে বলো যেন এখনই ওটাকে তোমার গুদে ঢুকিয়ে দেয়। ও তোমার মনের কথা জানে না জান, ওকে খুলে বলো তুমি কি চাও?”
“ওহঃ কবির…তমার মোটা বাড়াটা আমার এখনই চাই, লক্ষী সোনা, তোমার বাড়া ঢুকিয়ে দাও আমার গুদে…”-সুহা যেন ছোট ছেলেমেয়েদের মত আবদারের ভঙ্গীতে বললো কবিরকে। কবির ওর আদুরে কথায় হেসে দিলো, “চল সুহা, উপরে তোমার বিছানার উপরে চল, সেখানে তোমাকে আমি অনেক আদর দিয়ে চুদবো”-লতিফ এই প্রথম কবিরের গলা শুনতে পেলো ফোনের প্রান্তে।
“না, কবির, এখানেই…এখনই”-সুহা জোর দিয়ে বললো, “এখানে না চুদলে, চলে যাও…”-সুহা ভীষণ কঠিন গলায় বললো, সে কেন এখানে রান্নাঘরে ওর সাথে সেক্স করার জন্যে জেদ করছে সেটা মোটেই বুঝতে পারছে না কবির। সুহার এটা এখন ব্যাখ্যা করে বলার মত পরিস্থিতি নেই। সে আবার ও কবিরের চোখে চোখ রেখে ওকে বললো, “কবির, এখনই দাও…তোমার মোটা বাড়াটা আমার চাই, এখনই, এখানেই…”
“তোমার দুটোই অসুস্থ বিড়াল”- বলে কবির ওর বিরক্তি প্রকাশ করলো কিন্তু নিজে সিঙ্কের কিনারে সুহাকে বসিয়ে দিয়ে ওর গুদটাকে সিঙ্কের বাইরের রেখে ওর দু পা ছড়িয়ে দিয়ে নিজের বাড়াটা এগিয়ে নিয়ে ওর গুদের মুখের কাছ রাখলো। সুহা ফোন লাউড স্পীকারে দিয়ে পাশে রেখে দিয়ে বললো, “জান, আমি ফোন আহতে রাখতে পারছি না, তাই লাউড স্পীকারে দিয়ে পাশে রেখে দিয়েছি।”
“ঠিক আছে, জান, কিন্তু তুমি আমাকে মুখে বলো, ও কি করছে?”-লতিফের গলা শুনতে পেলো ওরা দুজনেই।
“আমি সিঙ্কের কিনারে বসে আছি, কবির ওর বাড়া আমার গুদে মুখে সেট করে চাপ দিচ্ছে, ওহঃ লতিফ, ওর বাড়াটা এতো মোটা, কিভাবে যে এটা ঢুকবে আমার গুদে!”-সুহা জনে কবিরের বাড়া আজ প্রথমবার দেখলো এমন করে বলে উঠলো।
গুদের মুখে মোটা বাড়ার মুণ্ডীটার চাপ খেয়ে সুহা ওহঃ বলে শব্দ করে উঠলো। “কি হয়েছে জান, গুদে ঢুকে গেছে ওর বাড়া?”-লতিফ অস্থির হয়ে জানতে চাইলো।
“নাহঃ…এখন ও না। তবে এখনই ঢুকবে…ওহঃ জান…আমার যে কি ভয় লাগছে!”
কবির সুহার কোমর নিজের দিকে টেনে ধরে ওর বাড়া দিয়ে জোরে চাপ দিয়ে ওর বাড়ার মাথা ঢুকিয়ে দিলো সুহার ভেজা নরম গুদের ভিতরে। “ওহঃ জান, কবিরের বাড়ার মোটা মুণ্ডীটা ঢুকে গেছে, উফঃ এতো মোটা বাড়া…আমার গুদের মুখ একদম চওড়া হয়ে ফাঁক হয়ে ওর বাড়ার মাথাকে চেপে ধরে আছে…”-সুহা যেন ধারাভাষ্য দিচ্ছে।
“এটা তো তোমার প্রথমবার না, জান”
“আমি জানি…কিন্তু ওর বাড়ার মুণ্ডীটা এতো চওড়া, আমার গুদে ঢুকলেই মনে হয় যেন গুদে একটা বাঁশ ঢুকে গেছে…আর এতদিন না ঢুকাতে আমি ভুলে গেছি, আমার গুদ ভুলে গেছে কবিরের বাড়ার স্পরস…অহঃ ভীষণ মোটা… আআম্র গুদের অংকে কষ্ট হচ্ছে ওকে নিতে জান…কিন্তু খুব সুখ ও হচ্ছে…দাও কবির…পুরোটা ঢুকিয়ে দাও…”-সুহা আহবান করলো কবিরকে।
“দিচ্ছি, পুরোটা ভরে দিচ্ছি। তুমি শরীর রিলাক্স করে রাখো…তোমার গুদটা এতো টাইট। আআম্র বাড়া যেন এক দলা কাঁদার ভিতর গেঁথে গেছে এমন মনে হচ্ছে”-কবির বললো। কবিরের গলা দুহাতে জড়িয়ে ধরে নিজের গুদকে ওর দিকে ঠেলে ধরলো সুহা, একটু একটু করে সুহার গুদে ওর পুরো বাড়াই ঢুকিয়ে দিলো কবির, সুহার যেন নিঃশ্বাস বন্ধ হয়ে যাচ্ছে, ওর গুদ, তলপেট যেন ফেটে যাচ্ছে কবিরের মোটা বাড়ার ধাক্কা খেয়ে। “ওহঃ লতিফ…পুরতা ঢুকে গেছে…আমার গুদ একদম ভরে গেছে…উফঃ…কবিরের মোটা বাড়াটা আমার গুদকে খুব সুখ দিচ্ছে জান…”
কবির ওকে প্রায় ১ মিনিট সময় দিলো নিজের পুরো বাড়ার সাথে ওর গুদকে খাপ খাইয়ে নেয়ার জন্যে, এই সময়ে সুহার নরম শরীরকে নিজের বুকে জড়িয়ে ধরে ওর গলায় ঘাড়ে চুমু দিয়ে ওকে উত্তেজিত করতে লাগলো, সুহার মুখ দিয়ে ক্রমাগত জোরে জোরে নিঃশ্বাস আর সুখের ছোট ছোট আহঃ ওহঃ শব্দ শুনতে পাচ্ছিলো লতিফ। একটু পরে ওদের তেমন কোন সাড়া শব্দ না পেয়ে লতিফ আবার অস্থির হয়ে উঠলো, “কি করছো সুহা, তোমরা? ওকে জোরে জোরে চুদতে বলো তোমাকে?”-লতিফ তাড়া দিলো।
“কবির, তোমার বন্ধু কি বলছে শুনতে পেলে তো…ভালো করে তোমার বন্ধুর স্ত্রীকে চুদে দাও তোমার বড় আর মোটা বাড়াটা দিয়ে…”-সুহা ও তাড়া দিলো কবিরকে।
কবির সুহার দুই পাছার নিচে হাত দিয়ে ওকে নিজের দিকে টেনে ধরে চুদতে শুরু করলো, ওদের দুজনের শরীরের ধাক্কা লাগার স্পষ্ট শব্দ শুনতে পাচ্ছিলো লতিফ। সুহা এইভাবেই এই অবস্থায় স্বামীকে ফোনে রেখে কবিরের বাড়া গুদে নিয়ে চোদা খেতে খুব সুখ পাচ্ছিলো, সে জানে, ওর স্বামী ও ওর চোদা খাওয়ার শব্দ শুনে বসে বসে বাড়া খিঁচছে নিশ্চয়। যদি ও এই পজিসনের চেয়ে ও উপরে বেডরুমের বিছানায় শুয়ে সেস্ক করলে বেশি সুখ পেতো, বা এমন না যে ওর মোবাইল নিয়ে উপরে বিছানায় গিয়ে শুয়ে শুয়ে লতিফকে কথা শুনাতে শুনাতে সেক্স করা যেতো না, কিন্তু সুহা চাইছিলো যেন এভাবেই রান্নাঘরে স্বামীর সাথে কথা বলতে বলতে ওর প্রতিটি কাজ কথা বার্তা লতিফকে শুনাতে। প্রথম যেই রাতে কবিরের বাড়া হাতে নিয়ে খিঁচে দিয়ে বাসায় এসেছিলো, সেদিন ও লতিফ খুব উত্তেজিত হয়ে ওকে এখানেই উপুর করে পিছন থেকে চুদেছিলো, সেই স্মৃতি সুহার মনে এখন ও তাজা। তাই সে কবিরের সাথে এখন বিছানায় না গিয়ে এখানেই সেক্স করার জন্যে জিদ করছিলো। সে জানে লতিফ এগুলি নিজের চোখে দেখলে ওর আর লতিফের দুজনেরই অনেক বেশি ভালো লাগতো, কিন্তু লতিফ অফিসে থাকার কারনে ওকে দেখাতে না পেরে, সুহা ওকে শুনিয়ে শুনিয়ে ওর মনকে কিছুটা প্রবোধ দেয়ার চেষ্টা করছিলো।
লতিফ বসে বসে বাড়া বের করে হাত দিয়ে খিঁচতে খিঁচতে ফোনের অপর প্রান্তে কবিরের মোটা বাড়া সুহার গুদের গভীরে প্রোথিত করার শব্দ, ওদের মিলিত বড় বড় নিঃশ্বাস, সুখে কাতর ধ্বনি সবই ওকে ওর নিজের উত্তেজনার চরমে নিয়ে যাচ্ছিলো একটু পর পরই। লতিফ জানে সুহা কিছুক্ষনের মধ্যেই ওর গুদের রাগ মোচন করে ফেলবে। কবিরের মোটা বাড়া গুদে নিয়ে ওর গুদের রাগ মোচনের জন্যে বেশিক্ষণ মোটেই অপেক্ষা করতে হবে না। হলো ও তাই। সুখের কাতর শীৎকার আর আবোল তাবলে বকতে বকতে সুহা ওর গুদের রাগ মোচন করে ফেললো ৫ মিনিটের মধ্যেই। কবির সমানে সুহার নরম গরম যৌনাঙ্গে ওর মোটা শক্ত বাড়া দিয়ে আঘাতের পর আঘাত চালিয়ে যেতে লাগলো। ওর মনে কিছুটা প্রতিহিংসা ও কাজ করছিলো, সুহা আর লতিফের প্রতি। এক ও যে সুহাকে চুদেছে, সেটা লতিফ জানলে ও ওকে কোনদিন বুঝতে দেয় নি, আর সুহা মনে মনে কবিরের বাড়ার জন্যে এতো বেশি পাগল হওয়ার পর ও ওকে এতো বেশি টিজ করার কারনে।
সুহার রাগ মোচনের শব্দ, ওদের মিলিত গোঙ্গানি শুনে শুনে লতিফ মনে মনে কল্পনা করছিলো এই মুহূর্তে কবির ওর স্ত্রীর নরম রসালো যোনিতে ওর মোটা বাড়াটা ধুকিয়েকি সুখ পাচ্ছে। লতিফ ভালো করেই জানে, রাগ মোচনের সময় সুহার গুদ কিভাবে ওর বাড়াকে কামড়ে ঝাপটে ধরে মোচড়াতে থাকে, সেই সুখের চেয়ে ও কয়েকগুন বেশি সুখ পাচ্ছে এখন কবির, কারন ওর বাড়ার প্রস্থ। এমন মোটা বাড়া গুদে নিয়ে যে সুহা ও অসাধারন অকল্পনীয় এক সুখের রাজ্যে ঘুরছে, তেমনি কবির ও নিজের বন্ধুর স্ত্রীর টাইট গুদ চুদে ওকে শুনিয়ে শুনিয়ে সুহাকে চুদে হোড় করে ফেলছে, সেটা ও লতিফ ভালো করেই বুঝতে পারলো। কিন্তু এতে ওর মনে আজ এতটুকু ও গ্লানি বা হিংসা এলো না। সেদিন রাতে ওয়ারড্রবের ভিতরে থেকে দেখে যেটুকু জেলাসি ওর মনে কাজ করছিলো, আজ যেন সেই হিংসার একটা বিন্দু ও নেই ওর মনে। ওর মন চাইছে ওর সামনে যেন সুহাকে আরও বেশি করে আরও ঘন ঘন চুদে চুদে সুখ দেয়, স্ত্রীকে বন্ধুর সাথে শেয়ার বা ভাগ করে নিতে নিতে ওর কাছে এই মুহূর্তে সুহার গুদে নিজের বাড়া ঢুকানোর চাইতে ও ওর স্ত্রী আর বন্ধুর এই মিলিত অজাচার দেখার জন্যে বেশি আফসোস হচ্ছে। অফিসের কাজকে মনে মনে বেশ কয়েকটা গালি দিলো লতিফ। কিভাবে তাড়াতাড়ি বের হয়ে বাসায় গিয়ে নিজের চোখে সুহার আর কবিরের যৌন কর্ম ভালো করে দেখা যায়, সেই ফন্দি আঁটতে শুরু করলো লতিফ।

More বাংলা চটি গল্প

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment