প্রেমিকার সাথে বৃষ্টি বিলাস – প্রেমের চটি গল্প

আমার বয়স তখন ১৮। তখনো মেয়েদের সাথে মিশতে শিখিনি ভালভাবে। কেবল খেলাধুলো আর পড়াশোনা নিয়েই থাকি। সেবার ওদের বাড়ি বেড়াতে গেছি। অনেক দিন পর গেলে যা হয়। ভীষন খুশী বাড়ির সবাই।

বাড়ির সবাই বলতে ওর বাবা মা দিদি আর বর্ষা। যাইহোক আমি যাওয়ার ২ দিন পর ওর মা বলল আজ আমার ডক্টর অ্যাপয়েন্টমেন্ট। প্রেমিকার সাথে চোদাচুদি ও প্রেমের চটি গল্প।

আমি আর নিশা যাচ্ছি। বর্ষা আর তুই বাড়িতে গল্পসল্প কর আমরা ঘন্টা ২ এর মধ্যেই ফিরব। প্রেমিকার সাথে চোদাচুদি ও প্রেমের চটি গল্প।

আমার সাথে নিশার ভাল বন্ধুত্ব থাকলেও বর্ষা সব সময়ই কেন জানিনা আমাকে একটু বিরক্ত আর ইনসাল্ট করতে ভালবাসত।

মনে মনে একটু খারাপ লাগলেও মুখে কিছু বললাম না।

নিশা ব্যাপারটা মনে হয় বুঝলো আর বলল আমরা তাড়াতাড়ি ফিরব তুই ততক্ষন একটু বই টই পড়। যাইহোক আমি ওদের স্টাডিতে বই ঘাটছি। বেশ মনের মত একটা গোয়েন্দা গল্প পেয়ে একমনে পড়ছিলাম।

খেয়াল করিনি আকাশটা কিছুক্ষনের মধ্যেই কালো হয়ে এসেছে। প্রেমিকার সাথে চোদাচুদি ও প্রেমের চটি গল্প।

হুঁশ ফিরল বর্ষার চিৎকারে। বলতে লাগল গাধার থেকেও অধম তুই ভাইয়া। দরজা জানলা গুলো লাগাতে ভুলে গিয়ে বই এ মুখ গুঁজে আছিস।

খেয়াল করলাম তুমুল বৃষ্টি নেমেছে বাইরে। আমি বললাম তুই দিয়ে দে। বলল আমি কি তোর চাকর নাকি। আমি একটা কাজ করছি এখন। তুই দে। আমি বইয়ে মুখ রেখেই বললাম আমি পারবনা।

মুহুর্তে আগুন হয়ে বর্ষা বলল পারবিনা মানে, পারতেই হবে। এই বলে দৌড়ে আসতে গিয়ে মেঝের কার্পেট এ পা আটকে সোজা এসে পড়ল আমার উপর। আমি ও বসা থেকে সোজা সোফার উপর টাল সামলাতে না পেরে শুয়ে পড়েছি।

মনে রাখবেন আমার শরীর তো দুর আমার হাত এর আগে মেয়েদের ছোঁয়া তেমন পায়নি।

আমি কেমন যেন একটা ঘোরের মধ্যে চলে গেছি।

বর্ষা ও সব কিছু ভুলে আমার দিকে তাকিয়ে আছে। কেমন একটা ঘোর লাগা অবস্থার মধ্যে ডুবে গেছি আমরা।

আস্তে আস্তে হাত থেকে বইটা পড়ে গেল আমার। আর আগেই বলেছি বর্ষার শরীর টা প্রথম থেকেই সুন্দর।

বর্ষা আমার বুকে হাত রেখে বলল ভাইয়া তোর বডি টা কিন্তু ওয়াও! আমিও যেন কিসের ঘোরে বলে ফেললাম তোর ও। ও বলল ইস আমি যদি তোর গার্লফ্রেন্ড হতাম। আমি বললাম হলে?

ও আর কিছু না বলে ওর নরম ঠোঁট দুটো আমার ঠোটে ভরে দিল। ওর মাইদুটো তখন সবে দুটো বড় বড় কমলা। সেই কমলা তখন আমার বুকে চেপে।

প্রেমিকার সাথে চোদাচুদি ও প্রেমের চটি গল্প

বাইরের বৃষ্টি আর ঝোড়ো বাতাস তখন আমার নতুন তারুন্য কে উথাল পাথাল করে দিচ্ছে। একটানা লম্বা একটা চুমুর পর মুখ তুলে আমার চোখে চোখ রেখে হাসল বর্ষা।

মেয়েরা ছেলেদের থেকে আগেই বড় হয়ে যায়। আমার উপরে শুয়ে বর্ষা বলল আজ তোকে ভাল বাসব ভাইয়া। আমি আজ অব্দি কাউকে ছুঁতে দিইনি আমায়। কিন্তু আজ আমারা পরস্পর কে চিনব। কেন জানিনা তোকেই আমার মনে ধরে অন্য কারো চেয়ে!
আমি তখন বাকশক্তিহীন। হাত টা শক্ত করে জাপটে রেখেছে ওকে। হুঁশ ফিরল পরের কথায়। বলল এবার ছাড় আমাকে। সোফা থেকে তুলে ওর বেডরুমে নিয়ে গেল আমাকে।

আমার টি শার্ট টা খুলে ফেলে এক ধাক্কাতে ফেলে দিল বিছানাতে। তারপর নিজের টিশার্ট টা খুলে আমার উপর শুয়ে পড়ল বর্ষা। প্রথমবারের জন্য জড়িয়ে ধরলাম অনাবৃত একটা নারীদেহ।

কি নরম কোমল আর পেলব সেই শরীর। প্রথমবারের সেই ছোঁয়া চিরজীবন মনে থাকবে আমার। ওর নবযৌবনা দেহটার উপর সেই ছোঁয়াতে শিহরিত হল আমার রোমকূপগুলো।

নির্নিমেষ আমার চোখের দিকে তাকিয়ে বলল, “তোর চোখদুটো তে আমি দূর্নিবার এক আকর্ষন দেখতে পাই ভাইয়া। তাই তোর সাথে দূর্ব্যবহার করে দূরে থাকার চেষ্টা করি। কারন কাছে এলে আর বাঁধন ছিড়ে দূরে যাওয়ার ক্ষমতা নেই আমার।”

আর বলতে দিলাম না আমি। ঠোঁটে ডোবালাম আমার ঠোঁট। অন্যদিকে আর খেয়াল নেই আমার। সব সম্পর্ক কে ছেড়ে কেবল এটুকুই মনে ছিল আমি একজন পুরুষ আর সে একজন নারী। আসতে আসতে আমার অনভ্যস্ত হাত ওর পিঠের ব্রা এর হুক টা খুলতে চেয়েও ব্যর্থ হল।

 

প্রেমিকার সাথে চোদাচুদি ও প্রেমের চটি গল্প

 

তিনবারের চেষ্টায় ও ব্যর্থ আমি কে দেখে হেসে ফেলল বর্ষা। আর তারপর নিজেই খুলে দিল হুক। ওকে আমার উপর থেকে গড়িয়ে ওর উপর এলাম আমি।

আসতে আসতে ব্রা এর আবরন সরিয়ে দিলাম। আর আমার চোখের সামনে ভেসে উঠল শ্রেষ্ঠ কারিগর এর তৈরী সেরা ভাস্কর্য।

দুটো পরিপূর্ন স্তন আর তার উপরে ছোট্ট দুটো গোলাপী কুঁড়ি। আর পারলাম না আমি।

একটা তে হাত দিয়ে শক খাওয়ার মত অনুভুতি নিয়ে চেপে ধরলাম ডান স্তন। ওর মুখ দিয়ে বেরোলো একটাই শব্দ। আহহহহ। জীবনের প্রথম পুরুষ স্পর্শ ওর প্রস্ফুটিত স্তনে।

বাম স্তনে কারো আহ্বান ছাড়াই চলে গেল আমার মুখ। স্তন বৃন্তের চারপাশে জিভ ঘুরিয়ে টেনে খেতে লাগলাম ওর স্তন। কামের তাড়নায় ততক্ষনে বর্ষার শীৎকার শুরু হয়ে গেছে।

হিসহিসিয়ে আমার মাথা টা চেপে ধরল বুকে। আর অবিরত বিড়বিড় করে বলতে লাগল– খা ভাইয়া। তোর জন্যই তো রেখেছিলাম।

তোর আর আমার শরীর কতদিনে মিলবে। কত রাত তোর স্বপ্ন দেখে আমার শরীর টা শিরশির করে ওঠে। আমার নিচটা ভিজে যায়।

আমি ততক্ষনে ফর্সা মাই দুটো টিপে চুষে লাল করে ফেলেছি। বর্ষা আমাকে এবার ধাক্কা দিয়ে তুলে দাঁড় করিয়ে দিল।

 

প্রেমিকার সাথে চোদাচুদি ও প্রেমের চটি গল্প

 

আর মারল আমার ট্রাকপ্যান্ট টা ধরে একটান। বাড়িতে ছিলাম তাই ভিতরে কিছু পরা ছিলনা। সাথে সাথে খুলে গেল আর আমার ৬.৫ ইঞ্চি যৌবন দন্ড টা দাঁড়িয়ে আহ্বান জানালো বর্ষা কে।

বর্ষা আর থাকতে না পেরে চেপে ধরল হাত দিয়ে আমার বাঁড়া টা আর কেঁপে উঠল ওর পুরো শরীর। আমিও কেঁপে উঠলাম ভিষন ভাবে। কারন আমার বাঁড়াতে এটাই প্রথম নারীর হাত।

বর্ষা এলোপাথাড়ি চুমু খেতে লাগল আমার বুকে। আমি আর থাকতে না পেলে ওর যোনি তে হাতাতে লাগলাম। তাতে ও নিজের থেকেই সালোয়ার টা খুলে দিল। আর আমিও প্যান্টি টা নামিয়ে দিলাম। এরপর ওকে শুইয়ে দিলাম।

যৌনতা টা বোধহয় কাউকে শিখিয়ে দিতে হয়না। আমার একটা আঙুল ওর যোনিতে ঢুকিয়ে ক্রমাগত ভিতরে বাইরে করতে করতে আবার ওর দুধ খেতে লাগলাম আমি।যেন ওর মাই থেকে দুধ বের করেই থামব আমি আজ।

আমি বুঝতে পারছি ওর যোনি থেকে ক্রমাগত রস বেরোচ্ছে এবার। আমার হাত টা চেপে ধরে গভীর আকুতি নিয়ে বর্ষা বলল আর না ভাইয়া এবার কর। প্রেমিকার সাথে চোদাচুদি ও প্রেমের চটি গল্প।

আমিও ওর অনুরোধ ফেলতে পারলাম না। ওর উপর থেকে উঠে খাটের ধারে এসে দাঁড়ালাম। বর্ষা কে দুই পা ধরে আমার দুদিকে রাখলাম।

আর তারপর ও বলল দাঁড়া। বলে কোমরের নিচে এক্টা বালিশ আর তোয়ালে রাখল। বলল আমি ভার্জিন আর তোর ওই মেশিন দেখেই ভয় লাগছে আমার টা ফেটে যাবে কিনা। তাই এটা রাখলাম। কিন্তু আজ যাই হোক আমি নেব তোকে।

আমিও অনভিজ্ঞ ভাবে ওর গুদের কাছে বাঁড়া সেট করে চাপ দিলাম। কিন্তু পিছলে গেল।

এভাবে বার চারেক চেষ্টার পর বর্ষা বিরক্ত মুখে বলল কিছুই হবেনা তোর দ্বারা। প্রেমিকার সাথে চোদাচুদি ও প্রেমের চটি গল্প।

তারপর নিজেই আমার বাঁড়া গুদে সেট করে দিয়ে বলল কর এবার। আমি চাপ দিলেও বাঁড়া ঢুকল না। আর একটু জোরে চাপ দিতেই ওহ আহ্ করে চিৎকার দিতেই বের করে নিলাম।

ও বলল কি হল। আমি বললাম তুই ব্যাথা পেয়ে চিৎকার দিলি তো! ও অবাক হয়ে তাকাল তারপর উঠে বসে আমাক সপাটে এক থাপ্পড় কশাল।

আমি হতভম্ব হয়ে দাঁড়িয়ে আছি। আর ও রেগে গিয়ে জ্ঞানশুন্য হয়ে বলতে লাগল বোকাচোদা বানচোদ!

কুমারী মেয়ের গুদে বাঁড়া ঢোকাতে গেলে তার লাগবে আর সে চিতকার দেবেই। তাই শুনে তুই বার করে নিবি? চুদতে পারিস না জোর করে ধরে?

একে তো চড় তার উপর এই ভাষা। বেশ অপমান বোধ হল আর রাগ ও হল। প্রেমিকার সাথে চোদাচুদি ও প্রেমের চটি গল্প।

আমি বললাম ঠিক আছে, আর ভুল হবে না। আবার ওকে শুইয়ে একটু চুমু দিলাম আর ও গুদে বাঁড়া টা সেট করে দিল। আমিও আর দেরী না করে দিলাম সজোরে একটা ধাক্কা।

আনার বাঁড়াটা যেন একটা দেওয়াল চিরে সোজা একটা টাইট আগুনে গর্তে ঢুকে গেল।

বর্ষা একটা আহ্ করে জোরে চিৎকার দিয়ে অজ্ঞান হয়ে গেল। আমি বেশ বুঝতে পারছি গরম একটা কিছু আমার বাঁড়া গড়ুয়ে পড়ছে। নিচে তাকিয়ে দেখলাম রক্ত বেরিয়ে আসছে।

আমি একটু ভয় পেলাম তাও বাঁড়া ঢোকানো অবস্থায় ওর গালে হালকা হালকা চাপড় মারতে লাগলাম আর ডাকতে লাগলাম ওকে।

একমিনিটের মধ্যে জ্ঞান ফিরল ওর। প্রেমিকার সাথে চোদাচুদি ও প্রেমের চটি গল্প। জ্ঞান ফিরতেই বলল হারামী এত্ত জোরে কেউ ঢোকায়। আমার গুদটাই ফেটে গেল।

আমি বললাম একবারে কষ্ট হয়ে গেল। আর লাগবেনা। এবার কি করব? ততক্ষনে বাঁড়াটাও যেন জ্বালা করছে। ও বলল করবি না তো কি মুখ দেখবি? আস্তে আস্তে কর। আমিও আস্তে আস্তে বাঁড়া টা আগুপিছু করতে লাগলাম।

একটু একটু করে সহজ হতেই বর্ষা আবার গরম হয়ে বলতে লাগল জোরে কর ভাইয়া আমাকে খেয়ে ফেল। ছিঁড়ে ফেল। আমি আবার কারো অনুরোধ ফেলতে পারিনা।

ওকে জাপটে ধরে শুরু করলাম জোরে জোরে কটা ঠাপ। সামান্য কটা ঠাপ খেয়েই দেখলাম ও জোরে শীৎকার করে একদম নেতিয়ে পড়ল।

আমিও সেই সুযোগে আরো কয়েকটা ঠাপ দিতেই সারাশরীর কেঁপে ওর ভিতরচমাল ফেলে দিলাম আর ওর বুকে শুয়ে পড়লাম। ও নিজের মধ্যে গরম লাভার স্বাদ পেয়ে আমাকে পরমশান্তিতে বুকেজড়িয়ে চোখ বুজে ফেলল।

আস্তে আস্তে আমার মাথায় হাত বোলাতে লাগল। বাইরে বৃষ্টি কমেছে আমিও আসতে আসতে উঠে ওকে একটা দীর্ঘ চুমু খেয়ে উঠে পড়লাম। স্নান সেরে বেরিয়ে শুয়ে পড়লাম সোফায়। বর্ষা ও বাথরুমে গেছে।

কলিং বেল বাজিতেই খুলে দেখলাম বৃষ্টিতে ভেজা নিশা আর ওর মা ফিরেছে। দুজনের শরীরে লেপ্টে আছে ওদের পোষাক। প্রেমিকার সাথে চোদাচুদি ও প্রেমের চটি গল্প।

অবশ্যম্ভাবী ভাবে আমার চোখ ওদের শরীর টা একবার দেখল। তারপরের ঘটনা পরে একদিন না হঅয় বলব।…

পাঠক পাঠিকাগন মনে রাখবেন এটাই আমার জীবনে প্রথম কোন মেয়ের সাথে যৌনতা। তাই বিভিন্ন আসন করার কথা মাথায় আসেনি আর উত্তেজনা তে অনেক অল্প তেই মাল পড়ে যায়। তাই কেন এটা করিনি বা ওটা করিনি এর কোনো উত্তর নেই। প্রথমবার যেমন ভাবে যা হয়েছে তাই বর্ননা করলাম।

কেমন লাগল আমার জীবনের প্রথম সেক্স? অবশ্যই কমেন্ট এ জানাবেন।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment