প্রথম চোদন ছাত্রী সোহিনী (৩য় পর্ব)

মুখ থেকে বেরিয়ে আসা ওই লালার দলাটা আমার বাঁড়ায় বোলাতে বোলাতে বেশ অবাক ভাবেই আমার দিকে তাকাচ্ছিলো সোহিনী, হঠাৎ ও বললো – “তুমি অমন আচমকা আমার মুখের ভিতর ঢুকিয়ে দিলে কেন?”

আমি কোনো উত্তর দিলাম না, তখন শুধু ওর ওই চটচটে লালাতে নিজের বাঁড়াটার উপর – নীচ হওয়ার কল্পনাতীত সুখ নিচ্ছিলাম আর ভাবছিলাম সেদিন কার মুখ দেখে বাড়ি থেকে বেরিয়েছিলাম?

“কী হলো? শুনতে পাচ্ছো না? আগে থেকে কিছু না বলে কেন মুখে ঢুকিয়ে দিলে? আমার তো দম নিতে কষ্ট হচ্ছিল…” এত কিছু অভিযোগের মাঝেও হাত কিন্তু ওর সমানে চলছে, কী বোকা খানকী! এতো হাসি পাচ্ছিল, কী বলবো।

“কী বলছো, একটু কাছে এসে বলো, শুনতে পাচ্ছি না।” বলে ওর দিকে তাকিয়ে আন্দাজ করে নিলাম ওর দূরত্বটা।

ও অমন বসে থেকেই মুখটা আরেকটু কাছে এনে সবে বলেছে “বলছি যে…” ব্যাস, এত টুকু বলতেই ওর মুখের ভিতরে আবার ঢুকিয়ে দিলাম। অবাক হয়ে ওর চোখ গুলো বড় বড় হয়ে গেলো, আর আমি দুহাতে মাথাটা ধরে আবার মুখের ভিতরে শুরু করে দিলাম… এবার আরও দ্রুতগতিতে! সপসপসপসপসপ……..

আমি বেশ বুঝতে পারছিলাম বাঁড়াটা একেবারে গলার গহ্বরের শেষ প্রান্তে গিয়ে ধাক্কা মারছে, ও ওর দুটো হাত দিয়ে আমার হাঁটু দুটো খামচে ধরছে। বেশ কিছুক্ষন ওর মুখটাকে চুদে প্রায় ত্রিশ সেকেন্ড পর বের করলাম, তখন ও শুধু হাফাচ্ছে।

“তুমি বলেছিলে তুমি আমার বিচ হতে চাও। আমি তো তোমারই ইচ্ছাপূরণ করছি সোনা, এখন কষ্ট পেলে হবে?”

ও আমার দিকে তাকালো, ওর দু চোখ দিয়ে জল বেরোচ্ছিল, আর মুখ দিয়ে আপনমনে লালা ঝরছে।

“বিচও হবে আবার ব্লোজবও দেবে না, সেটা কী করে হয় সোনা?”

মুখের লালায় আমার বাঁড়াটাকে ভিজিয়ে একটু হেসে বললো – “ভাবিনি তুমি এতটা ঢ‍্যামনা হবে”

কথাটা শুনে যেনো স্নায়ু গুলো জ্বলে উঠলো আমার। পড়াশোনায় মোটামুটি এই মেয়ে, যে ক্লাস নেবার সময়ে ভয়ে জুজু হয়ে থাকে সে কিনা আমাকে গালি দিচ্ছে।

“তাই নাকি রে রেন্ডি?” বলে এবার মুখে ঢুকিয়ে দিয়ে জনোয়ারের মতো করে মুখটা চুদতে শুরু করলাম, তিরিশ সেকেন্ড পর বের করলাম যখন তখন আমার বাঁড়া ওর থুথুতে বেশ ভিজে।

ওকে হাফানোর সময় না দিয়ে আবার ঢুকিয়ে দিলাম মুখে। তবে এবার এক হাতে ওর মাথাটা চেপে অন্য হাতে নাকের দুটো ফুটোই চেপে ধরে আবার জানোয়ারের মতো ঠাপাতে শুরু করলাম মুখে। এবারও প্রায় তিরিশ সেকেন্ড পর যখন বার করলাম, তখন আমার বাঁড়া ভেসে গেছে ওর থুথুতে। দু চোখ বিস্ফারিত করে ও শুধু হাঁফাচ্ছে।

এই সুযোগে আমি একটু উঠে অলিভ অয়েল এর শিশিটা নিয়ে এলাম। ওর মুখ দিয়ে তখনও থুথু বেরিয়ে যাচ্ছে, আর সেই থুথু মুখ বেয়ে নেমে ওর বুক ভিজিয়ে তুলছে। যত বেশি ও দম নিচ্ছে হাঁফিয়ে হাঁফিয়ে তত বেশি থুথু বেরোচ্ছে!

ওই অবস্থাতেই ওর ওপর অলিভ তেল ঢালতে শুরু করলাম। থুথু, দামী অলিভ তেল মিশে ওর শরীরটা আরও লোভনীয় হয়ে উঠলো, আমিও ওর গরমাগরম গুদ টা চোদবার জন্যে আর অপেক্ষা করতে পারছিলাম না।

ওর দুটো নিপল দু হাত দিয়ে টিপতে টিপতে বললাম “খুব মজা পাচ্ছিস তো? চল এবার মেন ইভেন্ট শুরু হোক।”

ও অবশেষে কিছুটা দম পেয়েছে। দু হাত নেড়ে ও বলতে থাকলো – “একটু পরে। তুমি নাক চেপে দেওয়ায় কিরকম অসার লাগছে।”

সত্যি বলতে কি দেখে একটু খারাপই লাগছিল, কিন্তু তখন আমি পুরো জানওয়ার। ওর দুটো বুক টিপতে থাকলাম, তারপর গালে একটা থাপ্পর মেরে বললাম “বেডরুম টা কোনদিকে?”

ওর ফর্সা গাল টা নিমেষে লাল হয়ে গেলো। ও দুর্বল ভাবে বাথরুমের পাশের একটা দরজার দিকে আঙুল দেখালো। আমি এক হাতে অলিভ তেলের শিশি, আরেকহাতে ওর চুলের মুঠি ধরে মেঝের ওপর দিয়ে টানতে টানতে সেই দরজা দিয়ে ওর বেডরুমে ঢুকলাম।

ঘরে একটা ড্রেসিং টেবিল, একটা স্টাডি টেবিল, বই খাতার দুটো র‍্যাক, জামাকাপড়ের একটা আলমারি আরেকটা মখমলের মতো ডবল বেড। ওকে বিছানায় তুলে বসালাম, ও ততক্ষণে পুরো ধাতস্থ। শুধু তাই না অবাক হয়ে দেখি আবার ও নীচে হাত ঘষছে। ওর বুকদুটোর নিপলগুলোও অবশেষে ছুঁচ হয়েছে। অলিভ তেল আর থুথুর মিশ্রণে ওর শরীর এক্কেবারে তৈরি!

“এই বিছানা ডবল সাইজ কেন? তোর বাপ তোকে লাগায় নাকি এর ওপর?” ভাবলাম একটু নোংরা কথা বললে ব্যাপারটা জমবে ভালো।

আমার কথার উত্তর কিছু না দিয়ে কিছুক্ষণ তাকিয়ে থেকে তারপর হঠাৎ আমার মুখটা ওর গুদে ও গুঁজে দিল। এখন আর ওর গুদটা লোমের আড়ালে নেই, বরং ভূমিকম্পের সর্বগ্রাসী ফাটলের মতো আমার মুখকে স্বাগত জানালো। আমিও চেটেপুটে খেতে শুরু করলাম, দেখি ভিজে রসে একদম টইটুম্বুর!

“খা আমার সোনাইটাকে। আঃ ভালো করে খা, ছিঁড়ে খেয়ে নে এক্কেবারে।” বলতে থাকলো সোহিনী।

চেটেপুটে খাওয়ার পর ওর গুদের ওপর ঢকঢক করে অলিভ তেল ঢেলে আচ্ছা করে বুলিয়ে দিলাম। আমার বাঁড়া থেকে তখনও সোহিনীর থুথু ড্যালা পাকিয়ে ঝুলছে। তবে আমি স্থির করেই নিয়েছিলাম ওকে আজ এমনভাবে চুদবো যে ভবিষ্যতে ও যাকেই বিয়ে করুক, যার সাথেই শুক, যেনো শুধু আমার কথাই ওর মনে হয়।

“তুমি বলছিলে তুমি নাকি আমার ওপর ক্রাশ খেয়েছ। তো আমাকে নিয়ে নিশ্চই কিছু দৃশ্যও কল্পনা করেছ?”

ওর চোখ জ্বলজ্বল করে উঠলো। মাথা ওপর নিচ করে সম্মতি জানালো।

“আমাকে একটা একটা করে বলো। চেষ্টা করবো সব কয়টা পূরণ করার…”

“তুমি কী ভালো গো!” এমন নিস্পাপভাবে বললো যে আমার ভীষণ হাসি পেলো।

ড্রেসিং টেবিলের সামনে এসে বললো “আমি বেশ ড্রেসিং টেবিলে দেখে দেখে সাজছি আর তুমি পিছন দিক থেকে চুপি চুপি এসে….” ওর কথাটা শেষ হলো না, কারণ ইতিমধ্যেই ওকে ড্রেসিং টেবিলে সামান্য ঝুঁকিয়ে ওর গুদে বাঁড়া ফিট করে ফেলেছি।

“এবার লিপস্টিক লাগাও, মেকআপ করতে থাকো” বলে হাসলাম।

ও যেই লিপস্টিক টা নিতে গেলো, আমি প্রথম ঠাপ টা দিলাম, আর তখনই বুঝলাম, ও বাবা, মাগীটা যে ভার্জিন!

(ক্রমশ)

Leave a Comment