প্রত্যুষা বৌদির রুগ্ন শরীরের জ্বালা

প্রত্যুষা বৌদির রুগ্ন শরীরের জ্বালা

প্রত্যুষা- না, এটা কোনও ভোরের আলোচনা নয়। প্রত্যুষা হল আমার প্রতিবেশিনী, যে আমারই বাড়ির পাসের ফ্ল্যাটে তার স্বামী সৌরভের সাথে থাকে।প্রত্যুষার বয়স প্রায় ৪৬ বছর এবং তার একটা ২২ বছরের ছেলে আছে। বর্তমানে ছেলেটি অন্য শহরে একটি নামী সংস্থায় কর্মরত।

প্রত্যুষা অত্যধিক ক্ষীনকায়, তা সত্বেও তার নিজস্ব একটা গ্ল্যামার আছে। রোগা হবার কারণে তাকে এখনও কলেজে পাঠরতা নবযুবতীই মনে হয়। তাকে সব পোষাকেই মানায় এবং সে নিজেও শাড়ির বদলে লেগিংস কুর্তি, জীন্স টপ বা লেহেঙ্গা চোলি পরতে খূব ভালবাসে।

রোগা হবার কারণে ছেলে সাথে থাকলে তাদের দুজনকে ভাই বোন বা বন্ধু বান্ধবী বলেই মনে হয়। এছাড়া প্রত্যুষা যঠেষ্টই আধুনিকা, তাই তার শ্যাম্পু করা স্টেপ কাট খোলা চুল, সেট করা আইব্রো, আই লাইনার এবং আই শ্যাডো লাগানো চোখ, ঠোঁটে বাদামী লিপস্টিক এবং আঙ্গুলে নানা ডিজাইনের নেল পালিশ তার বয়স কমিয়ে দিতে খূবই সাহায্য করে।

তবে রোগা হবার কারণে প্রত্যুষার শরীরে একটা খামতি যেন সবসময়েই থেকে যায়। বিশেষ করে তার মাই দুটো যেন বড্ড ছোট! আমার মনে হয় প্রত্যুষা মেরে কেটে ৩০ বা ৩২ সাইজের ব্রা পরে, যেটা একটা মাঝবয়সী বিবাহিতা মেয়ে হিসাবে খূবই বেমানান। যদিও তার একটা উপকারিতা আছে, ছোট হবার কারণে তার মাইদুটো এখনও একদম তরতাজা এবং খাড়া হয়ে থাকে, যেটা কিনা তার সমবয়সী বৌয়েদের কাছে কল্পনাই করা যায়না।

ক্ষীণকায় হবার কারণে প্রত্যুষার পাছা দুটোও নারিকেল মালার মত ছোট এবং দাবনাদুটো বেশ সরু। আমি ভাবতাম, সৌরভ এই শুকনো কাঠের ন্যায় প্রত্যুষার গুদে বাড়া ঢোকায়েইবা কি করে আর চুদে কিই বা মজা পায়! ওর ত নিশ্চই মনে হয় তার বাড়া কাঠের সাথে ঘষা খাচ্ছে। এছাড়া রোগা প্রত্যুষার গুদটাও অবশ্যই সরু হবে তাই সেখানে ঢোকালে ঘষা লেগে সৌরভের বাড়ার ডগটাই ছুলে যেতে পারে বা টুপিতেও টান লাগতে পারে।

হয়ত সেজন্যই আমি সৌরভকে ইদানিং পারমিতার বাসায় ঢুকতে দেখতাম। পারমিতাও আমার প্রতিবেশিনী, তারও প্রায় ৪৫ বছর বয়স, এবং তার ছেলেও অন্য শহরে চাকুরী করে। পারমিতা বহু বছর আগে থেকেই স্বামী পরিত্যক্তা। হয়ত সেজন্যই তার শরীরের প্রয়োজন এখনও রয়ে গেছে।

এই বয়সেও পারমিতা অত্যধিক কামুকি। তার ড্যাবকা মাইদুটো আর দুলন্ত ফুলো ফুলো পাছা দেখে মনে হয়, তার এখনও যঠেষ্টই ক্ষিদে আছে। এবং সৌরভ পারমিতার সেই অতৃপ্ত যৌবনেরই সদ্ব্যাবহার করছে।

অবশ্য আমারও বলতে কোনও দ্বিধা নেই, একসময় আমি নিজেও পারমিতার যৌবনে প্লাবিত শরীর ভোগ করার জন্য ভীষণ ক্ষেপে উঠেছিলাম এবং তাকে বেশ কয়েকবার ন্যাংটো করে চুদেও ছিলাম। তবে পরবর্তী কালে আমি যখন জানতে পেরেছিলাম পারমিতা পয়সার বিনিময়ে বহু পুরুষের সামনেই গুদ ফাঁক করছে, তখন আমি রোগ সংক্রমণের ভয়ে তাকে ছেড়ে দিতে বাধ্য হয়েছিলাম।

আমার বুঝতে অসুবিধা হয়নি, পয়সার বিনিময়ে সৌরভ ও পারমিতা বর্তমানে পরস্পরের প্রয়োজন মেটাচ্ছে। প্রত্যুষা একসময় সৌরভ এবং পারমিতার চোদাচুদির ঘটনা বুঝতেও পেরেছিল এবং তখন প্রচণ্ড অশান্তিও করেছিল। কিন্তু শেষ অবধি প্রত্যুষা নিজের ঐ কঞ্চির মত শরীরের লোভ দেখিয়ে সৌরভকে আর ধরে রাখতে পারেনি এবং সৌরভ পারমিতাকে চোদার জন্য তার বাসায় এদানিং ঘনঘনই যেতে লেগেছিল।

অবশ্য সৌরভকেও সব দোষ দেওয়া যায়না। সে বেচারা আর কতদিন আখের ছিবড়ে চুষে রস বের করবে! তার চোখের সামনে কত রূপসী নারী বড় বড় মাই আর ফোলা ফোলা পাছা দুলিয়ে ঘুরে বেড়াচ্ছে অথচ খেতে হলে তাকে শুধুমাত্র আখ থেকে রস বের করেই খেতে হচ্ছে!

গত রবিবারে প্রত্যুষা বিজয়ার শুভেচ্ছা জানাতে একলাই আমাদের বাড়িতে এসেছিল। ঐ সময় তার পরনে ছিল কুর্তি ও লেগিংস! ঐটুকু ছোট্ট মাইগুলো আর কিইবা ঢাকা দেবে তাই সে ওড়নাও নেয়নি।

গেটের বাইরে আলো আঁধারি অবস্থায় প্রত্যুষা কে দেখে আমার মনে হয়েছিল আমার মেয়েরই কোনও ছাত্রী তাকে বিজয়ার শুভেচ্ছা জানাতে এসেছে। কিন্তু আগন্তুকের গলায় ‘দাদা, ভাল আছো, পুজা কেমন কাটালে?’ শুনে বুঝতে পারলাম ঐ নবযুবতী বাস্তবে আমারই সমবয়সী প্রতিবেশিনী প্রত্যুষা। তখন আমি তাকে সসম্মানে ঘরে নিয়ে এলাম এবং আমার স্ত্রীকেও ডাক দিলাম।

আমার স্ত্রী ঘরে ঢোকার আগেই প্রত্যুষা ‘শুভ বিজয়া’ বলে কোনও রকম আড়ষ্টতা ছাড়াই করমর্দনের জন্য হাত বাড়িয়ে দিল। স্ত্রীর অনুপস্থিতির সুযোগে প্রত্যুষার সাথে করমর্দন করার ফলে আমার শরীরটা উত্তেজনায় কেমন যেন শিরশির করে উঠল। প্রত্যুষার নরম হাতের ছোঁওয়া আমার ভীষণ ভাল লেগেছিল। আমিও তাকে বিজয়ার শুভেচ্ছা জানিয়ে বসতে অনুরোধ করলাম।

ততক্ষণে ঘরে আমার স্ত্রীরও আগমন হল এবং আমরা তিনজনেই গল্প করতে লাগলাম। কেন জানিনা, আমি ঐদিন প্রত্যুষার রূপে যেন মোহিত হয়ে গেছিলাম। আমি স্ত্রীর দৃষ্টির আড়ালে প্রত্যুষার সারা শরীর বারবার নিরীক্ষণ করতে লেগেছিলাম।

ঐদিন প্রত্যুষার ছোট্ট মাইদুটো আমায় কেমন যেন আমন্ত্রণ জানাচ্ছিল। এমনকি পাখার হাওয়ায় কুর্তি সরে যাবার ফলে লেগিংসে মোড়া তার কচি লাউয়ের মত সরু দাবনাদুটোও আমায় ভীষণ আকর্ষিত করছিল।

আমি যেন তার দিক থেকে দৃষ্টি সরাতেই পারছিলাম না।

আমি এতদিন শুধু মাঝারী সাইজের স্তন এবং ভরা পাছার অধিকারিণী লাস্যময়ী মাগীদের দিকেই আকর্ষিত এবং প্রলোভিত হয়ে তাদেরকে চুদেছি, কিন্তু কেন জানিনা, ঐসময় ক্ষীণকায়া প্রত্যুষাকে যেন আমার সর্ব্বাধিক রূপসী লাগছিল। এই কারণে আমি তখনই তাকে মনে প্রাণে ভালবেসে ফেললাম।

একসময় কি একটা কারণে প্রত্যুষা যখন আমার স্ত্রীর সাথে পাশের ঘরে গেছিল, আমি সিঙ্গেল সোফার সেই অংশে, যেখানে প্রত্যুষা পোঁদ রেখেছিল, কয়েকটা চুমু খেয়ে এবং হাত দিয়ে স্পর্শ করে মনে মনে ভাবছিলাম এইভাবে যেন আমি তার শরীরের দুটি বিশেষ অংশের ছোঁওয়া পেলাম। এছাড়া প্রত্যুষা মিষ্টিমুখ করার পর তার এঁটো প্লেটে জীভ ঠেকিয়ে এবং এঁটো গ্লাসের জল খেয়ে আমার শরীর আরো শিহরিত হয়ে উঠেছিল।

কিছুক্ষণ গল্প করার পর আমার স্ত্রীর ইচ্ছে হল আমাদের বাড়ি থেকে কিছু দুরে অবস্থিত একটা রেষ্টুরেন্ট থেকে ভাল কিছু খাবার এনে প্রত্যুষাকে খাওয়াবে। এবং সেটা ভাবতেই সে প্রত্যুষাকে আমাদের বাড়িতে একটু অপেক্ষা করার অনুরোধ এবং আমায় তাকে attend করতে বলে নিজেই রেষ্টুরেন্ট থেকে খাবার আনতে বেরিয়ে গেল।

আমার স্ত্রীর এই প্রচেষ্টা আমাদের দুজনেরই সু্প্ত আগুনে ঘী ঢেলে দিল। ক্ষীণকায়ী হবার জন্য প্রত্যুষার প্রতি তার স্বামী সৌরভের আকর্ষণ চলে যাবার ফলে সে রাতের পর রাত অতৃপ্তই থাকছিল। তাই হঠাৎ করে আমায় ঘরে একলা পেয়ে তার কামবাসনা জেগে উঠল এবং সে নিজেই সিঙ্গেল সোফা থেকে উঠে বড় সোফায় আমার গায়ে গা ঠেকিয়ে বসে

মুচকি হেসে বলল, “বৌদির ফিরতে বেশ দেরীই হবে। তাই ততক্ষণ তোমার সাথে একটু জমিয়ে আলাপ করি!

হ্যাঁ গো, তুমি আমার অনুপস্থিতিতে আমার বসার যায়গায় মুখ দিয়ে কি করছিলে? তরপর তুমি আমার এঁটো প্লেটে মুখ দিলে এবং এঁটো গ্লাসে জল খেলেই বা কেন? তুমি কি আমার সানিধ্য চাইছো?

দেখো দাদা, আমিও তোমার সানিধ্য পেতে চাই। কিন্তু আগেই বলছি, আমি অত্যধিক স্লিম হবার জন্য তুমি হয়ত আমার কাছ থেকে সেই সবকিছু পাবেনা, যেটা তুমি অন্য যে কোনও সাধারণ গঠনের মহিলার কাছ থেকে পাবে। তাই সবকিছু বোঝার পরেও যদি তুমি আমার কাছে আসতে চাও, তাহলে আমিও তোমায় বরণ করছি!”

প্রথমে প্রত্যুষার ছোঁওয়ায় তারপর তার কথায় আমার শরীরে যেন বিদ্যুৎ বয়ে গেল। আমি সামনে পিছন কিছু না ভেবে তাকে তখনই জড়িয়ে ধরে বললাম,“হ্যাঁ প্রত্যুষা, আমি তোমায় চাই এবং সবকিছু ভেবেই আমি এই কথাগুলো বলছি।

আমি স্বীকার করছি, আমি পরোক্ষ ভাবে তোমার শরীরের বিশেষ যায়গার গন্ধ ও স্পর্শ পাবার জন্যই তোমার অনুপস্থিতিতে তোমার বসা সোফায় মুখ ঠেকিয়ে চুমু খাচ্ছিলাম এবং তারপরে তোমার এঁটো প্লেটে ও গ্লাসে জিভ ঠেকিয়ে পরোক্ষভাবে তোমার ঠোঁটের স্পর্শ অনুভব করার চেষ্টা করছিলাম।”

প্রত্যুষা আমার বুকে মাথা রেখে কেঁদে ফেলল। তারপর একটু সামলে নিয়ে ফুঁপিয়ে ফুঁপিয়ে বলল,“দাদা, আমার এই অত্যধিক স্লিম গঠনের জন্য এখন কেউ আর আমার দিকে তাকায় না, এমনকি সৌরভও আমায় এখন একটুও ভালবাসে না এবং জড়িয়ে আদরও করেনা।

আমাদের শারীরিক সম্পর্ক ত কবেই উঠে গেছে।

এখন সৌরভ নিয়মিত ভাবে ঐ দশ ভাতারে পারমিতা মাগীটার কাছে গিয়ে শরীরের প্রয়োজন মেটাচ্ছে। আমি তাকে আটকাবার অনেক চেষ্টাই করেছিলাম কিন্তু পারিনী। জানি, ঐ মাগীটার সুগঠিত শরীরে সেই সবকিছু আছে যেটা একটা পুরুষের প্রয়োজন। কিন্তু রোগা হবার কারণে আমার নিজের কি আর কোনও প্রয়োজন নেই, না কি থাকতে নেই? আমিও ত মানুষ, বলো?”

আমি মনে মনে ভাবলাম এতদিন আমি শুধু ড্যাবকা সুন্দরী বউয়েদেরকেই ন্যংটো করে চুদেছি, এখন সুযোগ যখন পাচ্ছি, একটা শুঁটকি সুন্দরীকে ভোগ করে দেখি, কেমন লাগে। জীবনে ত সবকিছুরই অভিজ্ঞতা থাকা উচিৎ। তাছাড়া সে যখন নিজেই এগিয়ে আসতে চাইছে, তখন তাকে গ্রহণ না করাটা মূর্খতাই হবে।

আমি আমার রুমাল দিয়ে প্রত্যুষার চোখের জল পুঁছে দিয়ে তার ঠোঁটে একটা চুমু খেলাম তারপর লেগিংসের উপর দিয়েই তার কচি লম্বা লাউয়ের মত নরম মসৃণ ও সরু দাবনা দুটোয় হাত বুলিয়ে বললাম“তুমি কেঁদোনা প্রত্যুষা, সৌরভ না থাকলেও আমিতো আছি। এতদিন আমি ধারণাই করতে পারিনি, তুমি মনের ও শরীরের মধ্যে এত কষ্ট পুষে রেখেছো। আমি তোমার সব প্রয়োজন মিটিয়ে দেবো।”

আমি অপর হাতটা প্রত্যুষার বগলের তলা দিয়ে এগিয়ে দিয়ে কুর্তির উপর দিয়েই তার বাম মাই ধরে আস্তে আস্তে টিপতে লাগলাম। আমি অনুভব করলাম, প্রত্যুষার মাইদুটো খূবই ছোট, অথচ একটা কুড়ি বছরের অবিবাহিত মেয়ের মাইয়ের মতই খাড়া এবং ছুঁচালো।

জীবনে প্রথমবার নিজের শরীরের একটি বিশেষ জায়গায় পরপুরুষের হাতের ছোঁওয়া পেয়ে উত্তেজনার ফলে প্রত্যুষার মুখটা লাল হয়ে গেল, এবং সে নিজেই প্যান্টের উপর দিয়ে আমার শ্রোণি এলাকায় হাত বুলাতে লাগল।

আমিও অপর হাতটা সামান্য উপর দিকে তুলে দিয়ে প্রত্যুষার দাবনার উদ্গম স্থল স্পর্শ করে বললাম, “প্রত্যুষা, তোমার হাতের ছোঁওয়ায় প্যান্টের ভীতরেই আমার ঐটা শক্ত হয়ে যাচ্ছে! তাছাড়া আমি অনুভব করছি তোমারও ঐখানটা ভিজে গেছে। অথচ একটু বাদেই ত আমার স্ত্রী বাড়ি ফিরে আসবে, তাই এই মুহুর্তে ত আমি তোমার প্রয়োজন মেটাতে পারছিনা, গো!

তবে আগামীকাল আমার স্ত্রী বিজয়া সারতে তার বাপের বাড়ি যাচ্ছে। তাই আমি বাড়িতে একলাই থাকব। সৌরভের ত বাড়ি ফিরতে যঠেষ্টই দেরী হয়, তাই আগামীকাল সন্ধ্যায় তুমি আমার বাড়ি চলে এসো, আমি তোমার সব ক্ষিদে মিটিয়ে দেবো!”

প্রত্যুষা আমার ঠোঁটে চুমু খয়ে বলল, “হ্যাঁ দাদা, তুমি ঠিকই বলেছো, তোমাকে কাছে পেয়ে আমার ঠিক খেয়ালই ছিলনা। বৌদি ফিরে এসে আমাদের জড়িয়ে থাকতে দেখলে খূব অশান্তি করবে। ঠিক আছে,আমি আগামী সন্ধ্যায় তোমার বাড়ি চলে আসবো, তখন জমিয়ে মস্তী করবো। আমার ঠোঁটে চুমু খাবার সময় তোমার ঠোঁটে লিপস্টিক লেগে গেছে। বৌদি ফেরার আগে, এসো, আমি তোমার ঠোঁট পরিষ্কার করে দিই!”

প্রত্যুষা এবার নিজের রুমাল দিয়ে আমার ঠোঁট থেকে লিপস্টিক পুঁছে দিল। আমি প্রত্যুষার ছোট্ট আমদুটির সংকীর্ণ খাঁজে একটা চুমু খেয়ে লক্ষ্মী ছেলের মত স্ত্রীর বাড়ি ফেরার অপেক্ষা করতে লাগলাম।

কিছুক্ষণে আমার স্ত্রী বাড়ি ফিরে এল, এবং দুই তিন রকমের ব্যাঞ্জন দিয়ে প্রত্যুষাকে আপ্যায়ন করল। একসময় সে প্রত্যুষার জন্য পানীয় জল নিয়ে আসার উদ্দেশ্যে ঘর থেকে বাহিরে গেল। প্রত্যুষা সেই সুযোগে মিষ্টির একটা অংশ মুখে নিয়ে এঁটো করে সেই অংশটাই আমার মুখে ঢুকিয়ে দিয়ে বলল,“আজ এইটুকু উপহার দিলাম, আগামীকাল বড়ো উপহার দেবো!”

আমি প্রত্যুষার এঁটো মিষ্টি চটজলদি তারিয়ে তারিয়ে খেয়ে আমায় তার প্রসাদ খাওয়ানোর জন্য তাকে ধন্যবাদ জানালাম। তারপর স্ত্রীর উপস্থিতিতে তার সাথে বেশ কিছুক্ষণ বিভিন্ন বিষয়ে নিরামিষ গল্প করলাম।

সেইরাতে আমি ভাল করে ঘুমাতেই পারিনি, কারণ সবসসয় আমার চিন্তা হচ্ছিল অতটা কৃশকায়া বৌকে কিভাবে চুদে আনন্দ দিতে পারবো।হয়ত আমার টুপি ছুলে যেতে পারে, এবং আমার বিশাল জিনিষটা ব্যাবহার করতে গিয়ে প্রত্যুষারও ব্যাথা লাগতে পারে! সেজন্যই বোধহয় কাউগার্ল ভঙ্গিমাটাই ঠিক হবে কারণ আমার সন্দেহ ছিল মিশানারী ভঙ্গিমায় রোগা প্রত্যুষা আমার চাপ নিতেই পারবেনা।

তবে এটাও ঠিক, প্রত্যুষা ৪৬ বছর বয়সী বিবাহিতা ও এক ছেলের মা, অতএব সে চোদাচুদির খেলায় যঠেষ্টই দক্ষ এবং তার শরীরে সেই সবকিছুই আছে, যেটা কিনা আমার প্রয়োজন। হয়ত আজ সে চরম রোগা হয়ে যাবার ফলে সৌরভ তাকে চুদতে আর তেমন মজা পাচ্ছেনা।

পরের দিন সন্ধ্যায় ঠিক সময়ে প্রত্যুষা আমাদের বাড়িতে আসল। সেদিন তার পরনে ছিল লেহেঙ্গা আর চোলিকাট ব্লাউজ তাই রোগা হওয়া সত্বেও তাকে ভীষণ সুন্দরী ও সেক্সি লাগছিল। সেদিনেও সে ওড়না নেবার প্রয়োজন বোধ করেনি। হাতে একটা থালা, তার উপরে অন্য একটি থালা ঢাকা দেওয়া, ঠিক যেন সে আমার বাড়িতে কোনও ব্যাঞ্জন দিতে এসেছে।

না, থালাটা ফাঁকাই ছিল। অর্থাৎ, ঐটা শুধুমাত্র লোক দেখানোর জন্য। প্রত্যুষা আমার বাড়িতে ঢুকতেই আমি সদর দরজা বন্ধ করে তাকে জড়িয়ে ধরলাম এবং ঐ অবস্থাতেই আমার খাটে বসালাম। আমি তার পাসে বসে তার পাছার তলায় হাত ঢুকিয়ে তাকে আমার কোলে তুলে নিলাম।

নিজের পাছায় পুরুষ বন্ধুর হাতের প্রথম স্পর্শে সেদিনেও প্রত্যুষা খূব উত্তেজিত হয়ে গেছিল যার ফলে তার মুখটা ক্রমশঃই লাল হয়ে যাচ্ছিল। ঐদিন আমি ইচ্ছে করেই পায়জামার তলায় জাঙ্গিয়া পরিনি, তাই পায়জামার ভীতর দিয়েই আমার ডাণ্ডাটা শক্ত হয়ে গিয়ে প্রত্যুষার পোঁদের গর্তে খোঁচা মারছিল। এবং সেজন্যই প্রত্যুষাকে আমার কোলের উপর বারবার পোঁদ সরিয়ে সরিয়ে বসতে হচ্ছিল।

আমি একহাত দিয়ে লেহেঙ্গার উপর দিয়েই প্রত্যুষার দাবনা এবং গুপ্ত স্থানে হাত বুলাতে বুলাতে অন্য হাতে তার ব্লাউজের সামনের দিকের ফাঁসটা খুলে দিলাম। সামনের অংশটা তখনও ঢাকা থাকলেও ব্লাউজের পিছনের অংশ উপরে তুলতেই আমি লক্ষ করলাম প্রত্যুষা লাল রংয়ের দামী প্যাডেড ব্রা পরে আছে। আমার বুঝতে অসুবিধা হলনা সেই কারণেই প্রত্যুষার মাইদুটো আগের দিনের চেয়ে ঐদিন সামান্য বড় মনে হচ্ছিল। আমি ব্রেসিয়ারের হুকের পাসে আঁটা স্টিক্কারটা পড়ে দেখলাম। প্রত্যুষা ৩০বি সাইজের ব্রা পরেছিল।

যার অর্থ হল প্রত্যুষার মাইদুটো একটা বিবাহিতা বৌ এবং একছেলের মা হিসাবে যথেষ্টই ছোট। হয়ত একহাতেই আমি প্রত্যুষার মাইদুটো একসাথে ধরে টিপতে পারবো। আমি ব্রেসিয়ারের হুক খুলে সামনের দিকে হাত বাড়িয়ে কাপগুলো সরিয়ে দিয়ে ব্লাউজের ভীতর দিয়েই তার মাইদুটো উন্মুক্ত করে দিলাম। এবং সোজাসুজি সেগুলো পালা করে ধরে টিপতে লাগলাম।আমি অনুভব করলাম প্রত্যুষার মাইদুটো ছোট হলেও যঠেষ্টই টাইট এবং খাড়া। হয়ত মাইয়ে মেদ না জমার ফলে সে এখনও এত সুন্দর ফিগার ধরে রাখতে পেরেছে। এবং হয়ত ২৫ বছর পূর্ব্বে সৌরভ সেগুলি যথেষ্টই আয়েশ করে টিপেছে, যার ফলে উত্তেজিত হয়ে চোদাচুদি করার জন্য তার গুদ থেকে একটি ছেলেও বেরিয়েছে।

নিজের যৌনপুষ্পে আমার হাতের চাপ অনুভব করে প্রত্যুষা ‘আঃহ’ বলে সীৎকার দিয়ে উঠল এবং পায়জামার উপর দিয়েই আমার ঠাটিয়ে থাকা বাড়া ধরে বলল,“দাদা, আজ কতদিন বাদে কোনও পুরুষ আমার স্তন মর্দন করছে! বোধহয়, গত পাঁচ বছরে সৌরভ আমার স্তনদুটো একবারও টেপেনি। আমার যে কি ভাল লাগছে, আমি কি বলবো!

এই, তুমি ত জাঙ্গিয়া পরোনি, তাই তোমার শক্ত জিনিষটা আমার পাছার খাঁজে বারবার খোঁচা মারছে। আমি কি তোমার পায়জামা নামিয়ে দিয়ে তোমার জিনিষটা সরাসরি ধরতে পারি?”

আমি সাথে সাথেই পায়জামা নামিয়ে দিয়ে প্রত্যুষার দিকে আমার বাড়া আর বিচি এগিয়ে দিলাম। প্রত্যুষা খূবই আনন্দ সহকারে আমার বাড়া আর বিচি চটকে বলল,“দাদা, কালো ঘাসে ঘেরা তোমার ল্যাংচা আর কালোজাম দুটি কি সুন্দর, গো! তোমার ল্যাংচাটা বেশ বড় আর শক্ত, যেমনই লম্বা তেমনই মোটা! সৌরভেরটাও এইরকমই বড়, কিন্তু সেটা থেকেও ত আমার লাভ নেই, সেটা দিয়ে ত এখন ঐ পারমিতা মাগী সুখ করছে!”

আমি ব্লাউজে টান দিতেই সেটা প্রত্যুষার শরীর থেকে খুলে গেল।। ব্রেসিয়ারটা আগেই খুলে দেবার ফলে ব্লাউজ নামাতেই প্রত্যুষার ছোট্ট কচি আম দুটো উন্মুক্ত হয়ে গেল। প্রত্যুষার আমদুটি খূবই ছোট, মধুগুলগুলি আমের মতই, তবে ছোট হবার ফলে জিনিষগুলোর আকৃতি ও গঠন খূবই সুন্দর এবং টাইট। একটা বাচ্চা হলে ও এখনো ঝুলে পরেনি ।

খয়েরী বৃত্তের মাঝে অবস্থিত বোঁটাদুটি অবশ্য খূব একটা ছোট নয়, মাই হিসাবে একটু বড়ই বলতে হয়, কারণ একসময় সৌরভ নিশ্চই সেইগুলো চুষেছে এবং প্রত্যুষার ছেলেও বাল্যকালে মাই চুষে দুধ খেয়েছে। তবে আমদুটো ছোট হলেও যথেষ্টই লোভনীয়।

আমি আমার কোলে বসা প্রত্যুষার মাইদুটো পালা করে টিপতে আর চুষতে লাগলাম। প্রত্যুষা প্রবল উত্তেজনায় সীৎকার দিয়ে আমায় জাপটে ধরে মাইদুটো আমার মুখের উপর চেপে দিয়ে বলল, “দাদা, তোমার ভাল লাগছেতো ? জানি আমার স্তনদুটি খূবই ছোট, তাও আমি তোমায় আনন্দ দেবার আপ্রাণ চেষ্টা করছি!”

আমি প্রত্যুষার মাই চুষতে চুষতে বললাম, “হ্যাঁ প্রত্যুষারানী হ্যাঁ! তোমার মাই চুষতে আমার ভীষণ মজা লাগছে! এতদিন আমি বহু ড্যাবকা মাগীদের ফুলো ফুলো মাই চুষেছি, অথচ আমার ধারণাই ছিলনা, ছোট মাই চুষতে এত মজা লাগে! বাস্তবে তোমার মাইয়ের একটা আলাদাই আকর্ষণ আছে!”

আমি প্রত্যুষার লেহেঙ্গার বাঁধনের ফাঁস খুলে সেটা তার শরীর থেকে আস্তে আস্তে নামাতে আরম্ভ করলাম। প্রথমে প্রত্যুষার পাছা, তারপর এক এক করে দাবনা, হাঁটু, পায়ের গোচ ও গোড়ালি সবই উন্মুক্ত হয়ে গেল। আমি লক্ষ করলাম প্রত্যুষার প্যান্টিটাও লাল রংয়ের এবং গোটা অন্তর্বাস ব্রা প্যান্টির সেট।

প্যান্টির ভীতরে প্রত্যুষার শ্রোণি এলাকা বেশ ফুলেই ছিল এবং গুদের ঠিক উপরের অংশটা ভিজেও গেছিল। অর্থাৎ প্রত্যুষা তখনই বেশ উত্তেজিত হয়ে গেছিল। আমি প্যান্টির উপর মুখ দিয়ে প্রথমবার প্রত্যুষার যৌনগুহা স্পর্শ করলাম। প্রত্যুষার যৌনরসের গন্ধটাও আমার ভীষণ ভাল লাগলো।

তবে কিন্তু আমি অনুভব করলাম প্রত্যুষার বাল যঠেষ্টই ঘন এবং লম্বা, সেজন্য বালের কিছু অংশ প্যান্টির ধার দিয়েও দেখা যাচ্ছিল। বুঝতেই পারলাম প্রত্যুষা বাল কামাতে বা ছাঁটতে পছন্দ করেনা। অবশ্য সে কেনই বা করবে, তার বরই যখন তার গায়ে হাত দেয়না!

আমি লক্ষ করলাম প্রত্যুষার দাবনা দুটো কলাগাছের থোড়ের মতই সরু, সম্পূর্ণ লোমহীন এবং খূবই মসৃণ! না, প্রত্যুষা আমার সমস্ত ধারণাই পাল্টে দিচ্ছিল। তখনই আমি জানতে পারলাম ক্ষীণকায়ী বৌ ন্যাংটো হলে কি ভীষণ লোভনীয় এবং কামুকি হয়ে যায়।

তাহলে ঐ সৌরভ গাণ্ডুটা এত সুন্দর মালটাকে ছেড়ে কেনোই বা প্রতিদিন পারমিতা মাগীটাকে চুদতে যাচ্ছে? শুধুই কি তার পুরুষ্ট মাই, স্পঞ্জী পোঁদ আর পেলব দাবনার টানে, যেটা প্রত্যুষার নেই? যাক, সে বোকাচোদা হোটলে খাওয়া দাওয়া করুক তবেই ত আমি তার বাড়িতে খাওয়া দাওয়া করার সুযোগ পাবো!

প্রত্যুষা মাদক কন্ঠে আমায় ফিসফিস করে বলল, “দাদা, আমার শরীরে প্যান্টিটাই বা কেন বাদ রেখেছো? সেটাও নামিয়ে দাও …. আমরা দুজনে সেই আদিম যুগের এ্যাডাম ও ইভ হয়ে যাই!”

আমি প্রত্যুষার শরীর থেকে শেষ আভরণটাও খুলে নিলাম। উলঙ্গ ক্ষীণকায়া প্রত্যুষাকে তখন কিন্তু মোটেই খারাপ লাগছিল না, বরণ তাকে যেন কোন মডেল মনে হচ্ছিল! হয়ত সেজন্যই মডেলরা জীরো ফিগার বানিয়ে রাখে!

আমি প্রত্যুষার উলঙ্গ শরীর সব দিক থেকে নিরীক্ষণ করতে আরম্ভ করলাম। প্রত্যুষার খাড়া হয়ে থাকা সুদৃশ্য মাইদুটো, মেদহীন পেট, অত্যধিক সরু কোমর, ছোট হলেও সম্পূর্ণ গোল পাছা দুটি, মোটামুটি ঘন বালে ঘেরা ছোট্ট সুন্দর গুদ, সব মিলিয়ে আমার তখন তাকে খূবই লোভনীয় লাগছিল। আর সেজন্যই আমার বাড়া পুরো ঠাটিয়ে উঠে হাল্কা ঝাঁকুনি খাচ্ছিল।

আমি প্রত্যুষার বাল সরিয়ে তার গুদে সরাসরি মুখ ঠেকিয়ে তার সুস্বাদু কামরস খেতে আরম্ভ করলাম। প্রত্যুষা কাটা মুরগীর মত ছটফট করে উঠল। আমি হাত বাড়িয়ে তার ছোট্ট সুগঠিত মাইদুটো টিপতে লাগলাম। কামোত্তেজনার ফলে প্রত্যুষা ঘামতে আরম্ভ করল। আমি বুঝতেই পরলাম প্রত্যুষা চোদা খাওয়ার জন্য পুরো তৈরী হয়ে গেছে।

তবে মিশানারী ভঙ্গিমায় আমার শরীরের চাপে তার কষ্ট হতে পারে ভেবে আমি প্রত্যুষাকে কাউগার্ল ভঙ্গিমায় চুদতে চাইছিলাম, যাতে তাকে আমার শরীরের ভার না সহ্য করতে হয়,কিন্তু প্রত্যুষা বলল, “দাদা, আমি বিছানার ধারে চিৎ হয়ে হাঁটু মুড়ে শুয়ে পড়ছি। তুমি আমার দুটো পায়ের মাঝে মেঝের উপর দাঁড়িয়ে তোমার ঐটা আমার ভীতর ঢুকিয়ে ঠাপ দাও, তাহলে আমার কোনও চাপ লাগবেনা।”

প্রত্যুষার নির্দেশ অনুসারে আমি তার পায়ের মাঝে দাঁড়িয়ে তার সরু অথচ পেলব পা দুটো আমার কাঁধের উপর তুলে নিয়ে গুদের মুখে আমার ঢাকা গোটানো লকলক করতে থাকা বাড়ার হাল্কা বাদামী রংয়ের স্ফীত ডগাটা ঠেকালাম।

আমার মনে হল আমার এই এত বড় জিনিষটা অত সংকীর্ণ পথ দিয়ে কি করেই বা ঢুকতে পারবে। প্রত্যুষার সরু গুদে ঢোকাতে গিয়ে পাছে আমার ঢাকাটা চাপ লেগে ছিড়ে যায়, তাই তার আসার আগেই আমি সেইখানে একটু ক্রীম মাখিয়ে রেখেছিলাম।

বাড়ার স্পর্শে প্রত্যুষা একটু কেঁপে উঠে বলল, “দাদা, তোমার যন্ত্রটা বেশ বড়ো, সেই তুলনায় আমার প্যাসেজটা বেশ সরু। তাই তুমি একটু আস্তে চাপ দিও যাতে আমার গুদ আহত না হয়। তবে একবার গোটা জিনিষটা ঢুকে যাবার পর আর কোনও অসুবিধা হবেনা।”

আরো কয়েকবার প্রত্যুষার মাইদুটো টিপে তাকে আরো কিছুটা উত্তেজিত করার পর আমি একবার কিছুটা চাপ দিলাম। প্রত্যুষা ‘ওরে বাবারে …. মরে গেলাম!’ বলে চেঁচিয়ে উঠল। কিন্তু ক্রীম আর যৌনরসের জন্য প্রত্যুষার গুদের ভীতরটা পিচ্ছিল হয়ে থাকার ফলে প্রথম চাপে আমার ডগটা গুদের ভীতর ঢুকে গেছিল।

আমি প্রত্যুষার মেদহীন দাবনায় এবং সরু পায়র গোচে চুমু খেয়ে আবার জোরে চাপ দিলাম। প্রত্যুষা ‘উউউঃফ …. কি ব্যথা লাগছে! আমার গুদটা বোধহয় চিরে গেল!’ বলে আর্তনাদ করে উঠল। যদিও সে আমার ঐ ৭” লম্বা বাড়ার গোটাটাই গুদে নিয়ে নিতে পেরে গেছিল।

আমি ধীর গতিতে ঠাপ মারা আরম্ভ করলাম। আমার মনে হচ্ছিল যেন কোনও ৪৬ বছরের এক ছেলের মায়ের বদলে ২২ বছরের কচি মেয়েকে চুদছি।প্রত্যুষার গুদ সরু হবার কারণে আমার বাড়া একটু স্লথ গতিতেই ঢোকা বেরুনো করছিল এবং শরীরে মেদ কম হবার কারণে গুদে সেই নমনীয়তা ছিলনা যেটা অন্য বৌয়েদের চুদলে অনুভব করা যায়। তবে প্রত্যুষাকে ঠাপাতে সামগ্রিক ভাবে আমার বেশ মজাই লাগছিল।

একটু বাদে প্রত্যুষা ব্যাথা অনুভব হবার কারণে তার লোমহীন মসৃণ পা দুটো কাঁধ থেকে নামিয়ে আমার কোমরে পেঁচিয়ে দিল এবং গোড়ালি দিয়ে আমার পাছায় চাপ দিয়ে জোরে জোরে ঠাপ মারার ইঙ্গিত করল। আমি জোরে জোরে ঠাপ মারতে থেকেই সামনের দিকে সামান্য ঝুঁকে প্রত্যুষার একটা মাই চুষতে এবং অপরটা টিপতে লাগলাম।গুদ টাইট করে বাঁড়াটাকে কামরে কামরে ধরছে ।

সামনের দিকে হেঁট হবার ফলে আমার পাছাটা সামান্য ফাঁক হয়ে গেছিল। তাই নিজের পোঁদের গর্তের ঠিক উপর প্রত্যুষার শক্ত অথচ সরু গোড়ালির গুঁতো খেতে খেতে তাকে ঠাপ দিতে আমি খূবই গর্বিত বোধ করছিলাম এবং আমার বাড়া তার গুদের অনেক গভীরে ঢুকেও যাচ্ছিল।

আমি প্রথমে ভাবতেই পারিনি ঐ ক্ষীণকায়া প্রত্যুষা আমার ৭” লম্বা বাড়ার গোটাটাই গুদে ঢুকিয়ে নিয়ে ঠাপ সহ্য করতে পারবে। অবশ্য এক সময় ত সৌরভ প্রত্যুষাকে ভালই চুদেছে এবং যার ফলেই তার গুদ দিয়ে একটা সুস্থ ছেলেও বেরিয়েছে যে আজ কিনা পড়াশুনা শেষ করে ভাল চাকুরীও করছে।

আমি এক হাত দিয়ে জোরে জোরে মাই টিপতে টিপতে অপর হাত দিয়ে তার লম্বা সরু কচি লাউয়ের মতন নরম দাবনায় এবং পোঁদের ছোট্ট ফুটোয় হাত বুলাতে লাগলাম। প্রত্যুষার পোঁদের গর্তে আঙ্গুল ঠেকিয়ে আমি বুঝতে পারলাম তার পোঁদের গর্ত বাঁড়া ঢুকিয়ে একবারও ব্যাবহার হয়নি।

তবে দাবনায় এবং পোঁদের গর্তে আঙ্গুল ঠেকাতেই প্রত্যুষা যেন ভীষণ ক্ষেপে উঠল এবং কোমর তুলে তুলে জোরে জোরে তলঠাপ দিতে আরম্ভ করল। আমিও ঠাপের চাপ ও গতি দুটোই বাড়িয়ে দিলাম।

আমি প্রত্যুষার সাথে এইভাবেই টানা আধঘন্টা যুদ্ধ করলাম।মাঝে মাঝেই প্রত্যুষা ওর পোঁদ তুলে তলঠাপ দিতে দিতে শিউরে শিউরে উঠে গুদের পাপড়ি দিয়ে খপখপ করে খাবি খেতে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছেবাড়া এমন ভাবে কামড়ে কামড়ে ধরছে সুখে আমার চোখ বন্ধ হয়ে গেল

এবার আমার তলপেট ভারি হয়ে এলো । গা শির শির করে উঠলো আমি আর ধরে রাখতে পারছিলাম না তাই ঘন ঘন ঠাপ দিতে দিতে মাইদুটো পালা করে টিপতে টিপতে

প্রত্যুষাকে জিজ্ঞাসা করলামপ্রত্যুষা আমার হবে আর পারছি নাকোথায় ফেলবো ???? ভেতরে না বাইরে ? ?

প্রত্যুষা বললো ভেতরেই ফেলে দাও কতোদিন গুদে গরম গরম বীর্য নিইনি উফফফ আহহহহহহ কি আরামআমি ভয়ে ভয়ে বললাম তোমার ভেতরে ফেললে বাচ্চা এসে যাবে নাতো ??? বলেই ঠাপ ঘন ঘন মারতে থাকলাম

প্রত্যুষা হাসি মুখে তলঠাপ দিতে দিতে বলল,না“দাদা, আমার মাসিক অনেকদিন হলো বন্ধ হয়ে গেছেসেজন্য এখন আমার পেটে বাচ্চা এসে যাবার আর কোনও ভয় নেই। তাই তুমি আমার গুদের ভেতরেই মাল ফেলে দাও।”তোমার কোনো ভয় নেই নিশ্চিন্তে জোরে জোরে চুদতে থাকো

প্রত্যুষার কথায় আমি খূবই উৎসাহিত হলাম এবং আমার বাড়া এবার ওর গুদের ভীতর ভীষণ ফুলে উঠতে লাগল।

কয়েক মুহর্তের মধ্যেই আমার বাড়া গুদের গভীরে ঠেসে ধরতেই বাঁড়াটা কেঁপে কেঁপে উঠে প্রত্যুষার গুদের গভীরে ছড়াৎ ছড়াৎ করে ঘন গরম গরম বীর্য ওর জরায়ুর মুখে ঢেলে দিতে আরম্ভ করলো।

প্রতিবার দমকে দমকে বীর্য পড়ার সাথে সাথেই প্রত্যুষা খিঁচিয়ে উঠে আরো বেশী করে কোমর তুলে তুলে তলঠাপ দিচ্ছিল আর বাঁড়াটাকে গুদের পেশী দিয়ে কামড়ে কামড়ে ধরে খপখপ করে খাবি খেতে খেতে চুষে দিচ্ছিলযাতে আমার বাড়াটা গুদের আরো গভীরে ঢুকে গিয়ে সোজা ওর বাচ্ছাদানিতে ঘন সমস্ত বীর্যটা টেনে নিতে পারে।

সব বীর্যটা বেরোবার পর আমি দুর্বল হয়ে প্রত্যুষার মাইদুটো টিপতে টিপতে ওর বুকে এলিয়ে শুয়ে পরলামদুজনেই খুব জোরে জোরে হাঁফাতে থাকলাম ।

প্রত্যুষাও আমাকে দুপা দিয়ে কোমরটা চেপে ধরে বুকে টেনে নিয়ে আমার গায়ে মাথায় হাত বুলিয়ে দিতে দিতে জিজ্ঞাসা করলোদাদা আমাকে চুদে আরাম পেয়েছো তো ?ভালো লেগেছে তো তোমার? ????আমি হাফাতে হাফাতে বললামউফফফফ প্রত্যুষা সত্যি তোমার জবাব নেইআমি খুব খুব আরাম পেয়েছিতোমার এই শরীরে এতো খিদে আছে আমি বুঝতে পারিনি ।প্রত্যুষা আমার কথা শুনে হেসে ঠোঁটে গভীর চুমু দিলো

কিছুক্ষণ ঐ অবস্থায় এলিয়ে পড়ে থাকার পর আমি প্রত্যুষার গুদ থেকে বাড়া বের করতে উদ্যোগী হলাম। আমি জানতাম বাড়া টেনে বের করতেই প্রত্যুষার সংকীর্ণ গুদ থেকে গলগল করে বীর্য বেরিয়ে বিছানার উপর পড়বে,বাড়াটা টেনে বের করে নিলাম পচ করে আওয়াজ হয়ে বেরিয়ে আসতেই গলগল করে বীর্য বেরিয়ে বিছানার চাদরে পরছেপ্রত্যুষা আমার বীর্য গুদ থেকে বেরিয়ে আসতে দেখে লজ্জা পেয়ে বলল বাব্বা অনেকটা ফেলেছো দেখছি ইসসসহ বলে এক হাত দিয়ে গুদের ফুটোটা চেপে ধরলোএই আমাকে একটা ছেঁড়া নেকড়া দাওনা গো গুদটা মুছবোনাহলে রস বেরিয়ে চারদরটা নোংরা হয়ে যাবে ।আমি হেসে একটা তোয়ালে দিতে প্রত্যুষা শুয়ে শুয়েই গুদ মুছে আমার বাঁড়াটও মুছিয়ে দিলো ।

এতক্ষণ চোদা খেয়ে শুয়ে থাকার পরেও প্রত্যুষা আব্দার করে একইভাবে হাঁটু মুড়ে শুয়ে থাকল, আমিও আবার ওর বুকে উঠে মাইদুটো টিপতে টিপতে ওকে চুমু খেতে লাগলাম ।

প্রত্যুষা আমার ঠোঁটে চুমু খেয়ে বলল,“এই, আমার এই বড় উপহারটা তোমার কেমন লাগল, গো? তুমি আনন্দ পেয়েছো তো নাকি ? আমি কিন্তু তোমার কাছে চুদে খূবই তৃপ্ত হয়েছি। আমি এখন আর তোমাকে দাদা বলব না, কারণ এই ঘটনার পর তোমার আর আমার মাঝে ভাইবোনের সম্পর্ক পুরোটাই শেষ হয়ে গেছে!”

আমি তার গালে চমু খেয়ে বললাম “প্রত্যুষা, তোমার এই বড়ো উপহারটা আমার অসাধারণ সুন্দর লেগেছে! আমিও ভীষণ ভীষণ আনন্দ পেয়েছি, গো! আমি ভাবতেই পারিনি সমস্ত ঘটনাটা এত সুস্থ ভাবে অনুষ্ঠিত হবে! সত্যি বলছি, তোমাকে চোদার পর রোগা মেয়েদের প্রতি আমার ধারণাই পাল্টে গেছে!

তাই আমিও তোমায় একটা বড় উপহার দিতে চাই! তোমাকে একটা বড় রিসর্টের ঘরে আবার ন্যাংটো করে চুদতে চাই! আর এই অনুষ্ঠানটা আগামীকালই হবে। আগামীকালও আমার স্ত্রী বাড়ি ফিরছেনা তাই সৌরভ কাজে বেরিয়ে গেলেই আমরা দুজনেও বেরিয়ে পড়বো।রিসর্টের যা দুরত্ব, আশাকরি বাইকে ঘন্টা খানেকের ভীতরেই পৌঁছে যাবো। তারপর ঘরে ঢুকে …. আঃহ যা হবে না …. বলার নেই!” প্রত্যুষা ঠিক আছে তাই হবে বলে জামা কাপড় পরে বাড়ি চলে গেলো

প্রত্যুষা বাড়ি ফিরতেই আমি সাথে সাথেই ইন্টারনেটের মাধ্যমে পরের দিনের জন্য একটা দামী রিসর্টে ঘর বুক করে ফেললাম এবং অধীর আগ্রহে পরের দিন সকাল হবার অপেক্ষা করতে লাগলাম।সেই রাতে আমি ভালভাবে ঘুমাতেই পারিনি কারণ উলঙ্গ প্রত্যুষার কথা ভাবলেই আমার বাড়া বারবার ঠাটিয়ে উঠছিল।

আমি ভেবেই নিয়েছিলাম রিসর্টের ঘরে আমি প্রত্যুষাকে দিয়ে আমার বাড়া চোষাবো, তাই পরেরদিন সকালে চানের সময় আমার বাড়ার ডগাটা ভাল করে পরিষ্কার করে নিলাম, যাতে সেটা মুখে নেবার সময় প্রত্যুষা কোনও অসুবিধা বা ঘেন্না বোধ না করে।

সৌরভ কাজে বেরিয়ে যাবার কিছুক্ষণ বাদে প্রত্যুষা আমার বাড়িতে আসল। ঐদিন তার পরনে ছিল জীন্সের প্যান্ট ও টপ, তাই মাথায় রোদ চশমা আটকানো শ্যাম্পু করা খোলা চুলে তাকে ৪৬ বছরের জননীর বদলে ২৪ বছরের নবযৌবনা কুহুকিনী মনে হচ্ছিল। সামনের দিকে তার মাইদুটো এবং পিছনের দিকে তার পাছাদুটো খূবই লোভনীয় লাগছিল।

আমি প্যান্টের উপর দিয়েই প্রত্যুষার পাছায় হাত বুলিয়ে বললাম, “উঃফ, আজ কি ফাটাফাটি সাজ দিয়েছো, গো! তোমায় ত একদম কুড়ি বছরের ছুঁড়ি মনে হচ্ছে! আমার ত বাড়া এখনই ঢোকার জন্য ঠাটিয়ে উঠছে! বাইকে লোকে আমার পিছনে তোমাকে জড়িয়ে থাকতে দেখলে বলবে শালা হারামীটা এই বয়সেও একটা ছুঁড়ি পটিয়ে নিয়ে যাচ্ছে!”

আমার কথায় প্রত্যুষা হেসে ফেলল। আমরা দুজনে বাইকে চড়ে রিসর্টের দিকে রওনা দিলাম। প্রত্যুষা বাইকের দুই দিকে পা রেখে আমায় পিছন থেকে জাপটে ধরে বসে ছিল, যার ফলে তার ছুঁচালো মাইদুটো আমার পিঠের উপর চেপে গেছিল।

ঘন্টা ডেঢ়েকের আগেই আমরা রিসর্টে পৌঁছে গেলাম। আমি কাউন্টার থেকে চাবি নিয়ে প্রত্যুষাকে নিয়ে ঘরের ভীতরে ঢুকে গেলাম। কাউন্টারের লোকটা আমাদের দুজনকে এমন ভাবে দেখছিল যেন আমি বোধহয় সতিই কোনও কমবয়সী ছুঁড়িকে পটিয়ে নিয়ে এসেছি।

তবে এই রিসর্টে একটা সুবিধা ছিল এখানে আমাদের মত শুধুমাত্র অবিবাহিত ছেলে মেয়েরা অথবা বয়স্ক নারী পুরষ সারাদিন পরকীয়া চোদনের জন্যই আসে। তাই কেউ কারুর দিকে মোটেও তাকাচ্ছিল না এবং নিজেদের পার্টনারকে নিয়েই ব্যাস্ত ছিল।

রিসর্টের ভীতরে একটা সুন্দর সুইমিং পুল ছিল। সেটা দেখে প্রত্যুষার সাঁতার কাটার ইচ্ছে হচ্ছিল কিন্তু আমি বাধা দিয়ে বললাম, “দুর, সাঁতার ছাড়ো ত! এত দুরে এত দামী রিসর্টে এসেছি শুধু সারাক্ষণ তোমার উলঙ্গ শরীর উপভোগ করার জন্য! কাজেই ঐসব সাঁতার অন্য দিন হবে!”

আমি আর প্রত্যুষা ঘরে ঢুকলাম। হ্যাঁ, ঘরটা হানিমুন স্যুটের মতই খূবই সুন্দর ভাবে সাজানো ছিল। ঘরের দেওয়ালে স্বল্পবসনা মেয়েদের মাদক পোষ্টার লাগানো ছিল। আমার মনে হচ্ছিল আমি যেন প্রত্যুষার সাথে হানিমুন করতেই এসেছি।

আমি ঘরে ঢুকেই দরজাটা বন্ধ করে প্রত্যুষাকে আমার কোলে তুলে নিলাম। প্রত্যুষা রোগা হবার কারণে তাকে কোলে নিতে আমার এতটুকুও অসুবিধা হচ্ছিল না। প্রত্যুষা হেসে বলল, “সোনা, তাহলে আজ ত ফাটাফাটি খেলা হবে, তাই না?

তোমার তো দেখছি প্যান্টের ভীতরে যন্ত্রটা এখনই শক্ত হয়ে গেছে! অবশ্য আমারও গুদ ভীষণ ভাবে পিচ্ছিল হয়ে গেছে। মানে শুধু ডগটা ঠেকালেই আজ তোমার গোটা জন্তরটা পড়পড় করে অনায়াসে আমার গুদের ভীতর ঢুকে যাবে! এই সোনা , আমার মাইদুটো খূব শুড়শুড় করছে, ঐগুলোয় একটু মালিশ করে দাও না, গো!”

আমি বললাম, “প্রত্যুষা, তাহলে আর তোমার টপের উপর দিয়েই বা কেন, আগে গতকালের মত তোমায় পুরো উলঙ্গ করে দিই, তারপর বেশ খানিকক্ষণ ধরে তোমার মাইগুলো টিপে মালিশ করে দিচ্ছি!”প্রত্যুত্তরে প্রত্যুষা হসে বলল, “না, শুধু আমায় উলঙ্গ করলেই চলবে না, তোমাকেও সাথে সাথেই উলঙ্গ হতে হবে, বুঝেছো?”

আমরা দুজনে তখনই পরস্পরকে সম্পূর্ণ উলঙ্গ করে দিলাম। এমনকি আমাদের দুজনেরই শরীরে অন্তর্বাসেরও কোনও অস্তিত্ব রইল না। ঘরের মাদক আলো আঁধারিতে উলঙ্গ প্রত্যুষাকে যেন আরো বেশী সেক্সি লাগছিল। হয়ত যাতে ছেলে মেয়েরা চোদাচুদি করে আরো বেশী মজা পায়, তাই ঘরে এমন আলোর ব্যাবস্থা ছিল।

আমি প্রত্যুষার ছোট্ট, নিটোল, ছুঁচলো এবং সুদৃঢ় মাইদুটো ধরে পকপক করে টিপতে লাগলাম। প্রত্যুষা উত্তেজিত হয়ে আমার ঠোঁটের উপর তার নরম ঠোঁট চেপে ধরে বলল, সোনা , তোমার কাছে আসতে পেরে আমার ভীষণ ভীষণ আনন্দ হচ্ছে! আমি সৌরভের কাছে যা পাইনি, সেগুলো তুমি আমায় উজাড় করে দিয়েছো!

আচ্ছা বলতো, আমি রোগা বলে বা আমার ছেলে বয়স্ক হয়ে গেছে ফলে আমার কি চোদন খাবার আর কোনও ইচ্ছে থাকতে নেই? আমারো তো গুদ সুর সুর করে , তাই গুদে বাড়া নিতে আমারও ইচ্ছে হয়। সেটা ত আর আমার দোষ নয় ।

আমি প্রত্যুষার ঠোঁট চুষতে লাগলাম এবং সে আমার ঢাকা সরিয়ে বাড়া চটকাতে লাগল। একসময় আমি চিৎ হয়ে শুয়ে প্রত্যুষাকে আমার উপর ৬৯ ভঙ্গিমায় উল্টো করে তুলে নিলাম। ঐসময় আমি মাথার শিওরে একটা সুইচ লক্ষ করলাম।

এতক্ষণ আমি লক্ষই করিনি ঘরের ছাদ থেকে বিছানার উপর একটা বাল্ব ঝোলানো আছে। কৌতুহলবশতঃ সুইচ টিপতেই সেই বাল্বটা জ্বলে উঠল এবং তার জোরালো আলো আমার উপর উলঙ্গ হয়ে শুয়ে থাকা প্রত্যুষার শরীরের উপর পড়তে লাগল। তার ফলে প্রত্যুষার শরীরের প্রতিটি অঙ্গ যেন আরো জ্বলজ্বল করে উঠল।

প্রত্যুষা লজ্জা পেয়ে বলল, “এই, বড় আলোটা নিভিয়ে দাও না, গো! এত জোর আলোয় তোমার সামনে ন্যাংটো হয়ে শুয়ে থাকতে আমার কেমন যেন অস্বস্তি হচ্ছে!”

আমি প্রত্যুষার পোঁদে চুমু খেয়ে হেসে বললাম, “ডার্লিং, এটা ত হানিমুন স্যুট, তাই এই আলোর ব্যাবস্থা রয়েছে যাতে চোদাচুদির সময় প্রেমিক ও প্রেমিকা দুজনেই পরস্পরের গুপ্ত যায়গাগুলো ভাল করে দেখতে পায় এবং আরো বেশী উত্তেজিত হয়ে কাজকর্ম্ম করতে পারে।

এই দেখো না, এত জোর আলোয় আমি তোমার সুন্দর শরীরের সাথে তোমার গুদ ও পোঁদের কিছুটা ভীতর অবধি স্পষ্ট দেখতে পাচ্ছি। দেখো, এই আলোয় তোমার মাইদুটো কি অসাধারণ সুন্দর লাগছে! তাছাড়া, এত জোর আলোয় তুমি আমার বাড়া আর বিচিদুটোও ত ভাল করে দেখতে পাচ্ছো! না না, এই আলোটা জ্বলতে দাও, প্লীজ!”

আমি জোর আলোতেই প্রত্যুষার ভেলভটের মত নরম অথচ ঘন কালো বালে ঘেরা নরম গোলাপি গুদে মুখ দিয়ে সুস্বাদু কামরস খেতে আর পোঁদে নাক ঠেকিয়ে মাদক গন্ধ শুঁকতে লাগলাম। আমি অনুভব করেছি সাধারণতঃ যে মেয়ে বা বৌয়েদের গুদের গর্ত ছোট এবং সংকীর্ণ হয়, তাদের গুদের গন্ধটা খূবই মিষ্টি হয়। প্রত্যুষারও গুদের গর্ত খূবই ছোট ছিল, তাই তার গুদের গন্ধটাও ভীষণই মিষ্টি এবং মাদক ছিল।

উল্টো দিকে প্রত্যুষা নিজেই আমার বাড়া মুখে নিয়ে ললীপপের মত চকচক করে চুষছিল। যদিও আমার বাড়ার মাত্র অর্ধেকটাই তার মুখে ঢুকছিল। তাসত্বেও তার এই প্রচেষ্টায় আমার খূবই মজা লাগছিল।

প্রত্যুষা বাড়া চুষতে চুষতে বলল, “এই তোমার বাল ভীষণ ঘন এবং কোঁকড়া! আমি কামাতে বলছিনা, কিন্তু একটু ছেঁটে নেবে। বাড়া চুষতে গেলে তোমার ঘন বাল আমার নাকে ঢুকে যাবার জন্য শুড়শুড়ি লাগছে।তবে গুরু, তোমার যন্ত্রটা কিন্তু হেভী! যেমনই লম্বা, তেমনই মোটা! যেমনই শক্ত, তেমনই ক্ষমতাবান! গতকাল আমার কচি গুদটাই যেন কেঁপে উঠেছিল!”

আমি হেসে বললাম, “সোনা, তোমার বালও খূবই ঘন, মানে মেয়ে হিসাবেও যথেষ্টই ঘন, তবে খূবই নরম। তাই বালের ভীতর দিয়ে তোমার গুদে মুখ ঢুকিয়ে রস খেতে আমার ভীষণ ভাল লাগছে। ঠিক আছে, তুমি যখন বলেছ, আমি নিশ্চই আমার বাল ছেঁটে নেবো। আমার কিন্তু তোমার ঘন বালের ভীতর মুখ দিতে ভীষণই ভাল লাগছে। তাই তুমি যেন বাল কামিও না।”

যেহেতু ঐদিন সারাদিনের জন্যই ঘর ভাড়া নেওয়া ছিল, তাই সময়ের কোনও অভাব ছিলনা এবং সেজন্য তাড়াহুড়ো করারও কোনও প্রয়োজন ছিলনা। আমরা দুজনে অনেকক্ষণ ধরে ৬৯ ভঙ্গিমার আনন্দ নিলাম।

প্রায় দশ মিনিট ধরে একটানা প্রত্যুষার গুদের মধু খাবার ফলে আমার তখন তাকে চুদতে ইচ্ছে করছিল। এতক্ষণ ধরে নিজের গুদের ও পোঁদের ফুটোয় পরপুরুষের জীভের ছোঁওয়ায় প্রত্যুষা নিজেও খূব গরম হয়ে উঠেছিল। তাই আমরা দুজনে প্রথমবার পরের এবং আসল পর্ব সারতে প্রস্তুত হলাম।

আমি আগের মত চিৎ হয়ে শুয়ে থেকেই প্রত্যুষাকে কাউগার্ল ভঙ্গিমায় আমার দাবনার উপর বসতে অনুরোধ করলাম। প্রত্যুষা আমার ঠোঁটে একটা চুমু খেয়ে আমার দিকে কামের হাসি ছুঁড়ে দিয়ে দাবনার উপর বসে পড়ল এবং আমি তার পোঁদের তলায় দুই হাত পেতে দিলাম। প্রত্যুষা নিজেই আমার বাড়া তার গুদে ঠেকিয়ে জোরে লাফ দিল।

এতক্ষণ চাটাচাটির ফলে প্রত্যুষার হড়হড় করতে থাকা গুদে প্রথম চাপেই আমার গোটা বাড়া পড়পড় করে ঢুকে গেল কিন্তু তার একটুও ব্যাথা লাগল না।প্রত্যুষা ভীষণ ক্ষেপে উঠেছিল, তাই সে প্রথম থেকেই আমার দাবনার উপর পুরোদমে লাফ মারছিল, যার ফলে আমার বাড়া ভচ্ ভচ্ করে তার গুদের অনেক গভীরে ঢুকে যাচ্ছিল।গুদের পাপড়ি দিয়ে বাড়া কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।আমি তলঠাপ দিতে দিতে প্রত্যুষার ছোট্ট ডাঁসা মাইদুটো ধরে পকপক করে টিপতে থাকলাম।

আমি ভেবেছিলাম এইরকম মাদক পরিবেষে প্রত্যুষাকে অন্ততঃ ত্রিশ মিনিট ধরে মনের আনন্দে ঠাপিয়ে ঠাপিয়ে চুদবো,কিন্তু সে প্রথম থেকেই এমন স্পীড ধরল, যে আমি বুঝতেই পারলাম এই গতিতে ঠাপ চালালে আমি বেশীক্ষণ মালটা ধরে রাখতে পারব না। যদিও আমি শুধু তার লাফালাফি কেই ঠাপে পরিবর্তিত করছিলাম।

পাঁচ মিনিটের মধ্যেই প্রত্যুষা ‘আঃহ আঃহ’ বলে লাফাতে লাফাতেগুদের পেশী দিয়ে বাড়া কামড়ে কামড়ে ধরে জোরে একটা ঝাকুনী দিয়ে আমার বাড়ার ডগায় জল খসিয়ে ফেলল এবং সামান্য নিস্তেজ হয়ে গেল।তখন আমি আমার দুই হাতের অবলম্বনে তার পোঁদ সামান্য তুলে ধরে তলার দিক দিয়ে পকাৎ পকাৎ করে ঠাপ দিতে লাগলাম। প্রত্যুষা “আঃহ …. আঃহ …. কি সুখ ….. কি মজা” বলে আবার সীৎকার দিতে দিতে ঠাপ স্বীকার করতে লাগল, এবং দশ মিনিটে মধ্যে আবার জল খসিয়ে ফেলল।

আসলে প্রত্যুষা বেচারী বহুদিন ধরে সঠিক ভাবে চোদন তো খায়নি। গতকাল প্রথম মিলন হবার কারণে আমাদের দুজনেরই সামান্য ইতস্ততা বোধ এবং লজ্জা অবশ্যই ছিল, যেটা ঐদিন দ্বিতীয় মিলনের সময় পুরোটাই কেটে গেছিল এবং আমরা দুজনে খূবই ফ্রী হয়ে সাবলীল ভাবে চোদাচুদি করছিলাম।

ঐ কারণেই আমি প্রথম ক্ষেপে পনেরো মিনিটের বেশী যুদ্ধ চালিয়ে যেতে পারিনি এবং প্রত্যুষার গুদের ভীতরেই ছড়াৎ ছড়াৎ করে অনেক পরিমাণে বীর্য ফেলে দিয়েছিলাম।

প্রত্যুষা একটা দীর্ঘ নিশ্বাস নিয়ে আমার বাড়া গুদের ভীতরে নিয়ে থাকা অবস্থাতেই মুচকি হেসে বলল, “যাক, তাহলে আমাদের অনুষ্ঠানের প্রথম পর্ব সুস্থ ভাবেই সম্পন্ন হল। আসলে এমন মাদক পরিবেষে আমি এতদিন বাদে আমার পছন্দের পরপুরুষের আখাম্বা বাড়া পেয়ে আর যেন ঠিক থাকতে পারিনি, তাই প্রথম থেকেই পুরো গতিতে ….!

তবে দুঃখ কোরোনা সোনা, আমাদের আজ সময়ের কোনও অভাব নেই। তাই পরের বার ধীর স্থির ভাবে অনেক সময় ধরে ঠাপাঠাপি করবো। চিন্তা নেই, আমি তোমায় আজ পুরোপুরি তৃপ্ত করে দেবো! শুধু তোমার কাছে একটা আব্দার করছি!

আমার গুদ থেকে তোমার ঐ লম্বা ছিপিটা বের করলেই বিছানার উপর গলগল করে বীর্য পড়বে। তাই আমি উঠলেই তুমি আমার গুদের তলায় ভিজে তোওয়ালেটা ধরবে যাতে সমস্ত বীর্য তোওয়ালের উপর ধরা পড়ে এবং তারপরে তুমি আমার ঠ্যাং ফাঁক করে ভাল করে গুদ পরিষ্কার করে দেবে, বুঝলে?”

আমি লক্ষই করিনি রিসর্ট কতৃপক্ষ বিছানার পাসেই এই কাজের জন্য ভিজে তোওয়ালে পর্য্ন্ত রেখে দিয়েছে! আসলে এই রিসর্টে ছেলেমেয়েরা শুধু চোদাচুদির করার জন্যই আসে এবং হোটেল কতৃপক্ষ ভাল করেই জানে চোদার পর গুদ পোঁছার জন্য ভিজে তোওয়ালের কতটা প্রয়োজন, তাই আগে থেকেই ব্যাবস্থা রেখেছে!

আমি প্রত্যুষার কথা মত তার গুদের তলায় তোওয়ালে ধরে চুঁইয়ে পড়তে থাকা বীর্য ধরে নিলাম। প্রত্যুষা চিৎ হয়ে শুতে আমি তার দুই পায়ের চেটোয় চুমু খয়ে পা দুটো দুই দিকে ফাঁক করে গুদের গর্তেও আঙ্গুল ঢুকিয়ে দিয়ে ভাল করে পুঁছে পরিষ্কার করে দিলাম।

প্রত্যুষা আবার আব্দার করে বলল, “এই, এখন একবার আমার গুদে আর পোঁদে চুমু খাও ত, দেখি!” আমি তার গুদে ও পোঁদে চুমু খেতেই সে মুচকি হেসে বলল, “ঠিক আছে।

আসলে আমি পরীক্ষা করছিলাম তুমি গুদ ঠিক ভাবে পরিষ্কার করেছো কিনা। বীর্য লেগে থাকলে তুমি নিশ্চই আমার গুদে চুমু খেতে না!”

আমি প্রত্যুষার গুদে আবার চুমু খেয়ে বললাম, “হ্যাঁ সোনা, আমি তোমার গুদ এবং আসপাসের এলাকা ভাল করেই পরিষ্কার করেছি কিন্তু তোমার ঘন বাল দিয়ে এখনও বীর্যের গন্ধ বের হচ্ছে। একদিক থেকে ঠিকই আছে, আমি যে তোমায় চুদেছি, সেটা তারই প্রমাণ দিচ্ছে!”

প্রত্যুষা একটু লজ্জা পেয়ে বলল, “ধ্যাৎ, তুমি না খুব অসভ্য! কি বাজে বাজে কথা বলছো! এই দাঁড়াও ত, আমার ভীষণ মুত পেয়েছে। কতক্ষণ মুতিনি বলো তো?তার উপর এতক্ষণ ধরে তোমার অত্যাচার সইলাম। তুমি চুপ করে বসো, আমি মুতে আসছি।”

আমি প্রত্যুষাকে জড়িয়ে ধরে বললাম, “না সোনা. ঐটা আর এখন হবেনা, মানে আজ আমার আড়ালে মোতা চলবেনা। আজ সারাদিন তুমি যতবার মুতবে, তোমাকে আমার সামনেই মুততে হবে ।

প্রত্যুষা আমার পাছায় চাপড় মেরে বলল, “উঃফফফ, সত্যি কি নির্লজ্জ ছেলে তুমি! আমি কিন্তু পরের বৌ! চুদেছো, তাই বলে আমায় তোমার সামনেই মুততে হবে? অথচ আমার এখন যা অবস্থা, মুত চেপে রাখারও উপায় নেই!আচ্ছা বাবা চলো, যখন তুমি আমার সবকিছুই দেখে এবং ভোগ করেই নিয়েছো তখন আর আড়াল করেই বা কি করবো!

এরপর আমরা দুজনেই মুতে নিয়ে গুদ আর বাঁড়াটা ভালো করে ধুয়ে মুছে টয়লেট থেকে ঘুরে এসে আমরা উলঙ্গ অবস্থাতেই আবার জড়াজড়ি করে শুয়ে পড়লাম। আমরা দুজনেই ক্ষিদে তেষ্টা সবই ভুলে গেছিলাম। তখন আমাদের প্রয়োজন ছিল শুধু … আর শুধু …. আর শুধু পরস্পরের উলঙ্গ শরীর!

প্রত্যুষা আমায় উপরের বড় আলোটা নিভিয়ে দিতে অনুরোধ করল। কিন্তু আমি তার অনুরোধ অস্বীকার করে তার মাইয়ে চুমু খেয়ে বললাম, “প্রত্যুষা, জোর আলোয় আমি তোমার শরীরের প্রত্যেকটি জিনিষ খূব ভাল ভাবে নিরীক্ষণ করতে পারছি! আজকের এই মহাসুযোগের প্রতিটা মুহুর্ত আমি পুরোপুরি ভাবে উপভোগ করতে চাই! তাই প্লীজ, এই বড় আলোটা জ্বলতেই থাকতে দাও, সোনা!”

প্রত্যুষা আমার সিঙ্গাপুরী কলা ধরে নাড়িয়ে বলল,“এই দেখছো, বড় আলোয় তোমার কলাটা কি বিশাল লাগছে! ভাগ্যিস আমি চোদন খাওয়ার আগে এটা দেখিনি, তাহলে তো ভয়ই পেয়ে যেতাম! মাইরি, এই বয়সেও তোমার কি ভীষণ এনার্জি! কি মোটা বাঁড়া তোমার

এই কিছুক্ষণ আগে আমায় চুদে আমার ভেতরে একগাদা মাল ফেলেছো। এইটুকু সময়ের মধ্যেই তোমার বাড়াটা আগের মতই আবার পাকা শশার মত লম্বা, মোটা ও কাঠের মত ঠাটিয়ে উঠেছে! তোমার হাল্কা বাদামী রংয়ের ডগটা কি সুন্দর, গো! ঠিক যেন একফালি রসালো টম্যাটো! সত্যি বলছি, তোমার কাছে চুদে আমি আমার হারিয়ে যাওয়া যৌবনের দিনগুলি যেন ফিরে পেয়েছি!

তুমি ত এতক্ষণ ধরে এই জোর আলোয় আমার উলঙ্গ শরীর ভোগ করছো! আচ্ছা বলো ত, আমার শরীরে কিসের অভাব আছে, যার জন্য সৌরভ আমায় ছেড়ে পারমিতাকে চুদতে যাচ্ছে?”

আমি প্রত্যুষার মন জয় করার জন্য তার মাইদুটো কচলে দিয়ে বললাম, “না সোনা, রোগা হবার কারণে তোমার জিনিষগুলো ছোট হলেও ভারী ভারী সুন্দর! তোমার সে সবকিছুই আছে, যেটা ছেলেদের সমস্ত প্রয়োজন মেটাতে পারে! আসলে সৌরভটাই একটা চার অক্ষর, তাই ঐ দশ ভাতারে পারমিতাকে চুদতে যাচ্ছে। এই, তোমার পাছাদুটি এই আলোয় খূব লোভনীয় লাগছে। আমি কি পরেরবার তোমায় ডগি ভঙ্গিমায় চুদতে পারি?”

প্রত্যুষা মুচকি হেসে বলল, “জান, আমি ত আমার সবকিছুই তোমায় দিয়ে দিয়েছি! আমার যেটা চিন্তা ছিল, আমি তোমার ঐ আখাম্বা বাড়া সহ্য করতে পারবো কিনা, সেই ভয়টাও কেটে গেছে। এখন আমি তোমার, তাই তোমার যে ভাবে ইচ্ছে হয় আমার শরীরটা ভোগ করো! হ্যাঁ, তবে কিন্তু আমার পোঁদের গর্তে বাড়া ঢুকিও না, তাহলে আমার ভীষণ কষ্ট হবে!”

আমি বললাম, “না সোনা, আমি তোমার পোঁদের গর্তে কখনই বাড়া ঢোকাবনা। আমি দেখেছি, তোমার পোঁদের গর্ত খূবই সরু। তাছাড়া আমি সুন্দরী মেয়েদের চুদতে ভালবাসি, পোঁদ মারতে পছন্দ করিনা! আমি তোমার টাইট গুদ চুদেই খুব সুখ পাচ্ছি ।তবে আমার গুদ শুঁকতে খুব ভালো লাগে দেবে একটু তোমার গুদটা শুঁকতে, ????????প্রত্যুত্তরে প্রত্যুষা বলল, “তোমার কথা শুনে এখনই আমার শরীর গরম হয়ে যাচ্ছে!

আমি তোমার মুখের সামনে আমার পোঁদ তুলে ধরছি, তুমি মনের আনন্দে যতক্ষণ চাও আমার গুদের গন্ধ শুঁকতে থাকো। সৌরভ ত কোনওদিন শুঁকলোনা, তাই আমি তোমাকেই এই আনন্দ দিই!”

প্রত্যুষা বড় আলোর তলায় হাঁটু আর কনুইয়ের ভরে আমার মুখের সামনে তার পোঁদ তুলে ধরল। আমিও সাথে সাথেই তার গুদে আমার নাক আর মুখ ঠেকালাম। আঃহ, প্রত্যুষার পোঁদ ত নয় যেন নরম মাখন, ছোট হলেও তার আলাদাই জৌলুস! আর তার গুদের সোঁদা সোঁদা গন্ধ? আঃহ নাকে ঐ মিষ্টি গন্ধ ঢুকতেই যেন আমার সমস্ত ক্লান্তি দূর হয়ে গেল!

আমার ত মনে হল, আমি আজ অবধি যতগুলো মেয়ে বা বৌয়েদের গুদে নাক ঠেকিয়ে গন্ধ শুঁকেছি, তাদের সবার মধ্যে সেরা গুদ হল প্রত্যুষার! এইরকম গুদের গন্ধ শুঁকতে পাওয়াটাও যেন ভাগ্যের কথা!গুদ থেকে বিনবিন করে রস বেরিয়ে আসছে এই দেখেআমার বাড়াটা তখনই আবার খাড়া হয়ে লকলকিয়ে উঠছিলো।

প্রত্যুষা আমার মুখে আরো বেশী জোরে গুদ চেপে দিয়ে মাদক সুরে বলল, “এই, তুমি এতক্ষণ ধরে আমার গুদে মুখ দিয়ে আছো, কেন বল ত? কিই বা পাচ্ছো, তুমি আমার ঐখানে?

আর তুমি লক্ষ করেছো কি আমার গুদটা রস বেরুনোর ফলে কি ভীষণ হড়হড় করছে? তোমার বাড়ার খবর কি? সেটা ঠাটিয়ে উঠে থাকলে তুমি এখনই ঐটা আমার গুদে ঢুকিয়ে দিতে পারো!”

আমি হেসে বললাম, “প্রত্যুষা, তোমার গুদে কি সুখ, সেটা কথা দিয়ে তোমায় বোঝানো যাবেনা। এই গুদ আমার জীবনে পাওয়া সেরা গুদ!আর হ্যাঁ, তোমার রসালো গুদে ঢোকার জন্য আমার বাড়া এখন পুরোপুরি তৈরী হয়ে আছে! ঠিক আছে, আমি বাঁড়াটা এখনই ঢুকিয়ে দিচ্ছি!” তুমি রেডি হও ।

এই বলে আমি নিজেও প্রত্যুষার পিছনে হাঁটুর ভরে দাড়িয়ে, পিছন দিয়ে গুদের চেরায় ডগাটা ঠেকিয়ে মারলাম জোরে এক ধাক্কা!আমার গোটা বাড়া ভচাৎ করে একবারেই প্রত্যুষার গুদ ফুঁড়ে ঢুকে গেল। তারপর আবার চালু হল ঠাপের পর ঠাপ …. আবার ঠাপ …. আবার ঠাপ, আমার বাড়া সিলিণ্ডারে পিস্টনের মত প্রত্যুষার গুদের ভীতরের দেওয়াল ঘেঁষে ঢুকতে আর বেরুতে লাগল। গুদ টাইট হয়ে বাঁড়াটাকে কামরে কামরে ধরছে ।

প্রত্যুষাও “আঃহ আঃহ” বলে সীৎকার দিতে দিতে পিছন দিকে পোঁদ ঠেলে ঠেলে আমার ঠাপের প্রতিদান দিতে লাগল। আমার বিচিদুটো প্রত্যুষার পাছার সাথে বারবার ধাক্কা খাচ্ছিল। ডগি ভঙ্গিমায় প্রত্যুষাকে পিছনের দিক থেকে ঠাপানোর সময় তার ছোট্ট পাছা আর সরু কোমরটা দেখতে আমার খূবই সু্ন্দর লাগছিল।

আমি প্রত্যুষার দুই দিক দিয়ে দুই হাত বাড়িয়ে তার ঝুলন্ত মাইদুটো ধরে চটকাতে লাগলাম। আমার এই প্রচষ্টায় আগুনে ঘী পড়ে গেল এবং প্রচণ্ড উত্তেজনায় প্রত্যুষা পিছন দিকে বারবার জোরে জোরে পোঁদ ঠেলে দিতে লাগল।

যেহেতু ডগি ভঙ্গিমায় চালকের আসনে আমিই ছিলাম, তাই আমি ঠাপের চাপ ও গতিটা এমন ভাবে নিয়ন্ত্রিত করছিলাম, যাতে বেশীক্ষণ ধরে লড়াই চালিয়ে যেতে পারি। সেই ভাবে আমি কিছুক্ষণ তীব্র গতিতে, আবার কিছুক্ষণ মধ্যম গতিতে ঠাপ মারছিলাম।

প্রত্যুষা আমার প্রচেষ্টা বুঝতে পেরে বলল,“এই, তুমি বোধহয় বেশীক্ষণ মালটা ধরে রাখার জন্য মাঝে মাঝেই গতি পাল্টচ্ছো! তুমি এইবার যেভাবে ঠাপের গতি কম বেশী করছো, সেটা আমার ভালই লাগছে এবং আমার ততটা ক্লান্তি বোধও হচ্ছেনা।তবে প্লীজ, মধ্যম গতিতে ঠাপ মারার সময় আমার মাইদুটো একটু মধ্যম চাপ দিয়ে টিপবে, যাতে আমিও তোমায় বেশীক্ষণ সঙ্গ দিতে পারি।”

হ্যাঁ, ঠিকই, সেই দিকটা আমার আগেই ভাবা উচিৎ ছিল! আমি প্রত্যুষার অনুরোধ মত তার মাইয়ের উপরে চাপ কমিয়ে দিলাম, এবং আবার খেলতে লাগলাম। নিজেকে এতটা নিয়ন্ত্রণে রাখার জন্য আমি প্রায় ত্রিশ মিনিট খেলা টানতে পেরেছিলাম।

তারপর একসময় ‘ঐ যা ……আমার তলপেটে টান পরতেই ওর পাছাটা চেপে ধরে জোরে জোরে ঠাপ মারতে মারতে বললাম আহহহহ প্রত্যুষা আমার বেরোবে ভেতরে ফেলে দিই? ? ? ?প্রত্যুত্তরে প্রত্যুষা বলল উমমম দাও ভেতরে ফেলে দাও আমার কোনো আপত্তি নেই । তোমার বীর্য আমার গুদটা খাবে বলে অপেক্ষা করছে দাও দাও বিচির থলি খালি করে ফেলে দাও সবটাএই বলে পাছাটা পিছনের দিকে ঠেলে ঠেলে দিচ্ছে যাতে আমি আরাম করে মালটা ভেতরে ফেলতে পারি ।

আহহহহহ উফফফ করে বাঁড়াটাকে ঠেসে ধরে চিরিক চিরিক করে গরম গরম বীর্য গুদে গভীরে জরায়ুর মধ্যে ফেলে দিলাম ।যদিও সেই সময়ে প্রত্যুষার মাইয়ের উপর আমার হাতের চাপ যঠেষ্টই বেড়ে গেছিলো। পকপক করে টিপতে লাগলাম ।

গুদের গভীরে জরায়ুতে গরম গরম বীর্য পরতেই প্রত্যুষা গুদের পাপড়ি দিয়ে বাড়া কামড়ে কামড়ে ধরে পাছাটা পিছনের দিকে ঠেলে দুচারবার ঝাকুনী দিয়ে গোঁ গোঁ করতে করতে রহরহর করে গুদের গরম জল খসিয়ে বাঁড়াটাকে চান করিয়ে দিলোআমি গা এলিয়ে দিয়ে ওর পিঠের উপর শুয়ে পড়লাম ।

আমি জানতাম, যে মুহুর্তে আমি প্রত্যুষার গুদ থেকে বাড়া বের করবো, তখনই বীর্যের বন্যায় খাট বিছানা ভেসে যাবে। ত্রিশ মিনিট টানা লড়াইয়ের ফলে বীর্য বর্ষণ তো আর কম হয়নি!

সেজন্য আমি গুদ থেকে বাড়া বের করার আগেই কোনও ভাবে হেঁট হয়ে বিছানার উপর তোওয়ালেটা পেতে দিলাম,এবার আমি নেতানো বাড়াটা পুচ করে আওয়াজ হয়ে টেনে বের করে নিলামহরহর করে রস বেরিয়ে আসছে গুদ থেকেযার মাঝে প্রচুর পরিমাণে থকথকে ঘন বীর্য তোওয়ালেতে জমা হয়ে গেল। আমি সেই তোওয়ালে দিয়েই আগের মত আবারও প্রত্যুষার গুদ পুঁছে পরিষ্কার করে দিলাম।

প্রত্যুষা একটা দীর্ঘশ্বাস নিয়ে আমায় জড়িয়ে ধরে বলল,“উঃফ, তুমি কি অমানুষিক চোদন দিলে গো, আমায়! এতক্ষণ ধরে …. তাও এই বয়সে? কি অসাধারণ এনার্জি গো, তোমার! বোধয় এতক্ষণের ঠাপে আমার গুদটা খাল হয়ে গেছে! একবার ভাল করে দেখে বল তো, কি অবস্থা?”

এইবলে প্রত্যুষা সামনা সামনি আমার কাঁধের উপর তার দুটো পা তুলে দিল, যার ফলে তার গুদের ফাটলটা আমার মুখের সামনে হাঁ হয়ে গেল। আমি গুদের ফাটলে চুমু খেয়ে বললাম,

“প্রত্যুষা, এই মুহুর্তে তোমার গুদ দেখে বোঝাই যাচ্ছেনা, তুমি এতটা ক্ষীণজীবী! সত্যি বলছি ফুটোটা খূবই চওড়া হয়ে গেছে, গো। সৌরভ দেখলে আমাদের মেলামেশাটা ধরে ফেলবেনা ত?”

প্রত্যুষা হেসে বলল, “দুর, সৌরভের কথা এখন ছাড়ো তো! সে তো পারমিতার দশ ভাতারী গুদে মাল ঢেলে বাড়ি ফিরে কেলিয়ে ঘুমিয়ে পড়বে! তখন কি আর তার দেখার ক্ষমতা থাকবে তার বৌয়ের গুদের কি অবস্থা?

এই, পরের বার কিন্তু মিশানারী ভঙ্গিমায় লাগাতে হবে। তবে এইবারে যা পরিশ্রম হয়েছে, আমাদের দুজনকেই বেশ খানিকক্ষণ বিশ্রাম করতে হবে। এই শোনো না, আমার খূব ক্ষিদে পেয়ে গেছে। কিছু খাবারের অর্ডার দাও, না!”“তুমি কি খাবে বলো, সোনা?” আমি জিজ্ঞেস করলাম।

প্রত্যুষা আবার হেসে বলল, “আজ তো আমাদের সারাদিনই ডিউটি করতে হবে, তাই ভাত খেয়ে আলস্য বাড়িয়ে লাভ নেই। তার বদলে তুমি কিছু স্ন্যাক্স অর্ডার দাও। শরীর হাল্কা থাকলে পরের পর্ব্বে আবার পুরোদমে চোদাচুদি করা যাবে! আমি ন্যাংটো হয়েই টয়লেটে ঢুকে যাচ্ছি। তুমি পোষাক পরে বেয়ারাকে ডেকে খাবারের অর্ডার দাও। খাবার এসে গেলে দরজা বন্ধ করে তুমি আবার ন্যাংটো হয় যাবে আর আমি টয়লেট থেকে বেরিয়ে আসব। তারপর তোমার কোলে বসে স্ন্যাক্স খাবো!”

প্রত্যুষা ন্যাংটো হয়েই টয়লেটে ঢুকে গেল। আমি পোষাক পরে নিয়ে বেয়ারাকে ডাক দিলাম। বেয়ারা জানালো ঐ রিসর্টের ফিশরোল এবং কালোজাম খূবই বিখ্যাত, তাই আমি দুটো স্পেশাল ফিশরোল এবং চারটে কালোজামের অর্ডার দিলাম।

বেয়ারা ঘরে খাবার দিয়ে বেরিয়ে যেতেই আমি দরজা বন্ধ করে সব পোষাক খুলে রেখে পুনরায় ন্যাংটো হয়ে গেলাম এবং প্রত্যুষাও তখনই টয়লেট থেকে বেরিয়ে এল। সে আমার কোলে বসে খাবারের দিকে তাকিয়ে হেসে বলল, “ওঃহ, ফিশরোল আর কালোজাম! আজ সারাদিন আমি শুধু রোলই খেয়ে গেলাম! এতক্ষণ তোমার রোল, আবার খাবারেও ফিশরোল!”

আমিও ইয়র্কি করে বললাম, “হ্যাঁ, এতক্ষণ রোল খেলেও দুটো কালোজাম নিয়ে শুধু খেলা করেছো! এইবার এই কালোজাম দুটি তোমার মুখে ঢুকবে!”প্রত্যুষা একটা প্লেটে একটা রোল এবং দুটো কালোজাম সাজিয়ে রেখে ইয়র্কি করে বলল, “এই দেখো, এগুলো একদম তোমার ঐগুলোর মতই দেখতে লাগছে! ফিশরোলটা তোমার রোলের মতই লম্বা আর মোটা! শুধু যদি সাথে দেওয়া পেঁয়াজ কুঁজো গুলি সাদার পরিবর্তে কালো এবং টম্যাটো সসটা লালের বদলে সাদা হত, তাহলে সবটাই হুবহু মিলে যেত!

এই শোনো, আমার কিন্তু অনেকক্ষণ ধরেই তোমার কালোজাম দুটি মুখে নিয়ে চোষার ইচ্ছে হচ্ছিল। কিন্তু তোমার কালো সরু পেঁয়াজকুঁচি গুলো এতটাই ঘন আর মোটা, যে আমি আমার বাসনা স্থগিত রাখতে বাধ্য হয়েছি। পরের দিন কিন্তু সামান্য ছাঁটাই চাই!”

আমি একহাত দিয়ে প্রত্যুষার মাইদুটো চটকাতে চটকাতে অন্য হাতে ফিশরোলটা তার মুখের সামনে ধরলাম। প্রত্যুষা এক কামড় দিয়ে হেসে বলল, “এইভাবে কিছুক্ষণ আগেই তুমি তোমার আখাম্বা যন্ত্রটা আমার মুখের সামনে ধরেছিলে! আমি কিন্তু সেটায় কামড় দিইনি, শুধু চুষেছিলাম! এখন আমার এতটাই ক্ষিদে পেয়েছিল যে তুমি ফিশরোল আনিয়ে না দিলে আমি কিন্তু তোমার রোলটাই কামড়ে দিতাম আর কালোজাম দুটি গিলে ফেলতাম!”

প্রত্যুষার কথায় আমরা দুজনেই হেসে ফেললাম। আমি ফিশরোলে কামড় বসিয়ে বললাম, “নেহাৎ তোমার জ্বালা করবে, তানাহলে এই ফিশরোলটা তোমার গুদের ফুটোয় বাড়ার মত গুঁজে দিয়ে তারিয়ে তারিয়ে খেতাম। আর দেখো, এই কালোজামগুলো তোমার ছোট্ট আমদুটোর চেয়ে বেশ কিছুটা ছোট, তাছাড়া এগুলোর উপরে আঙ্গুর বসানো নেই!”

প্রত্যুষা নকল রাগ দেখিয়ে বলল, “এই বাজে কথা বলবে না ত! আমার আমদুটো এত কালোও নয় আর এত ছোটও নয়। ঐগুলি বড় রাজভোগ বা কমলাভোগের সমান, তাই তো?”

আমি প্রত্যুষার গাল টিপে হেসে বললাম, “হ্যাঁ সোনা , তুমি ঠিকই বলেছো! সরি, আমার ভুল হয়ে গেছে! আমরা জলপান সেরে একটু বিশ্রাম করে নিই। তারপর ত তুমি মিশানারী ভঙ্গিমায় তলার মুখ দিয়ে আবার জীবন্ত রোল খাবে! আর আমি ….? আমি দুটো বড় রাজভোগ খাবো! ইস … কি মজা!”

আমরা খাওয়া সেরে নিয়ে জড়াজড়ি করে শুয়ে বিশ্রাম করতে লাগলাম। প্রত্যুষা আমার বুকের লোমগুলো তার সরু সরু আঙ্গুলে পাকিয়ে নিয়ে খেলতে লাগল। একসময় সে আমার স্তনবৃন্তে চুমু খেয়ে বলল,

“কতদিন ধরে তোমায় দুর থেকে দেখে মনে মনে ভাবতাম কোনওদিন কি তোমার বুকে মাথা দিয়ে শুতে পারবো। সত্যি বলছি, তোমায় যদি আমি স্বামী হিসাবে পেতাম, তাহলে তোমায় মাথায় তুলে রাখতাম, গো!”

আমিও প্রত্যুষার কপালে চুমু খেয়ে বললাম, “আমিও যদি তোমার কপালে সিঁদুর পরানোর অধিকার পেতাম, তাহলে সবসময় তোমায় আমার বুকের সাথে চেপে রাখতাম! সেটা যখন আর হবার নয় তখন সেটা নিয়ে ভেবেও লাভ নেই। তাছাড়া আমরা দুজনে সেই সবকিছুই ত করছি, যা স্বামী স্ত্রী করে। যদিও একসময় তাদের মধ্যে এতটা রোম্যান্স থাকেনা।”

আমি সামন্য নীচের দিকে নেমে প্রত্যুষার মাইদুটো পালা করে চুষতে লাগলাম এবং প্রত্যুষা আমার মাথায় হাত বুলিয়ে দিতে থাকল। প্রেমিক হয়ত সন্তানেরও সমান হয়, সেজন্যই প্রত্যুষা আমার মাথায় স্নেহের স্পর্শ দিচ্ছিল।

প্রত্যুষার স্নেহের ছোঁওয়ায় কখন যে আমি তন্দ্রাচ্ছন্ন হয়ে গেছিলাম, খেয়াল নেই। হঠাৎই প্রত্যুষার ডাকে আমার তন্দ্রা কাটল।আমার মনে হল, আমার বাড়ার উপর দুই দিক থেকে কিছু একটা চাপ লাগছে।

আমি চোখ খুলে বুঝতে পারলাম প্রত্যুষা তার দুই পায়ের হাঁটুর মাঝে আমার বাড়া চেপে রেখেছে এবং

বলছে, “এই, এত টাকা খরচ করে এখানে ঘুমাতে এসেছো নাকি? উঠে পড়ো, পরের পর্ব্বে নামতে হবে তো! তুমি মাই চোষার ফলে এমনিতেই আমার গুদ হড়হড় করছে! তুমি মুখে চোখে জল দিয়ে তন্দ্রা কাটিয়ে নাও, তারপর পরের ক্ষেপের চোদাচুদির জন্য নিজেকে শারীরিক আর মানসিক ভাবে তৈরী করো।”

প্রত্যুষা তার দুটো হাঁটুর মাঝে আমার বাড়া চেপে রেখে এমন ঘষা দিল, যে মুহর্তের মধ্যেই আমার সমস্ত তন্দ্রা এবং আলস্য হাওয়া হয়ে গেল, এবং আমার বাড়া পুরোপরি ঠাটিয়ে কাঠের মত শক্ত হয়ে গেল। আমি একহাতে প্রত্যুষার মাইদুটো এবং অপর হাতে তার বালে ভর্তি গুদ চটকাতে লাগলাম।

প্রত্যুষা আমার বাড়ার ডগায় চুমু খেয়ে মাদক সুরে বলল, “এই, তুমি তো আমার দুটো হাঁটুতেই তোমার কামরস মাখিয়ে দিয়েছো, গো! চোদন খাওয়ার আগে আমি কিন্তু তোমার রসে সিক্ত ললীপপ চুষবো!”

আমি প্রত্যুষার পাছায় হাত বুলিয়ে বললাম, “ডার্লিং, তুমি যেমন তোমার সবকিছু আমায় ভোগ করার জন্য দিয়ে দিয়েছ, ঠিক তেমনই আমিও তো তোমায় আমার সব কিছু দিয়েই দিয়েছি। অতএব আমার বাড়া চোষার জন্য তোমায় আমার অনুমতি নেবার ত কোনও প্রয়োজন নেই। তুমি আমার সারা শরীর যে ভাবে চাও, ভোগ করতে পারো, সোনা!”

এই বলে আমি আমার ঠাটনো বাড়া প্রত্যুষার মুখের সামনে ধরলাম। প্রত্যুষা এক হাত দিয়ে আমার বাড়ার গোড়ার দিক ধরে সামনের দিকটা মুখে ঢুকিয়ে নিয়ে চকচক করে চুষতে লাগল এবং আমি তার মাথায় হাত বুলাতে লাগলাম। প্রত্যুষা খূবই আন্তরিক ভাবে আমার বাড়া চুষছিল, যদিও তার মুখে আমার বাড়ার অর্ধেকটাই ঢুকছিল।

আমি বুঝতেই পারছিলাম, সৌরভ পারমিতার সাথে মেলামেশা করার পর আর বোধহয় একটি বারের জন্যেও তার বৌকে চোদন দেয়নি, তাই প্রত্যুষার জীবনে শারীরিক মিলনের যঠেষ্টই অভাব হয়ে গেছিল এবং সেজন্যই সে এই বয়সে মাত্র দুই দিনের আলাপেই প্রথমে আমার বাড়িতে এবং তার দ্বিতীয় দিনেই রিসর্টের ঘরে, যেখানে সাধারণতঃ শুধু অবিবাহিত প্রেমিক প্রেমিকারাই উলঙ্গ চোদাচুদি করে, একজন বিবাহিত পরপুরুষের সাথে, কোনও ইতস্ততা না করে, সম্পুর্ণ খোলা মন ও খোলা শরীরে, রতিক্রীড়ায় মেতে উঠেছিল।

কতটা উন্মদনা হলে একজন বিবাহিতা নারী পরপুরুষের বাড়া এত সাবলীল ভাবে চুষতে পারে! এমন ভাবে, …. যেমন ভাবে হয়ত কোনওদিন আমার স্ত্রীও চোষেনি! প্রত্যুষার কামবাসনা তৃপ্ত করতে পেরে আমার নিজেরই যেন এক অন্য রকমের পরিতৃপ্তি হচ্ছিল।

আমি তার মাথায় হাত বুলিয়ে বললাম, “প্রত্যুষা, আমাদের বাড়ি ফিরতে এখনও প্রায় তিন ঘন্টা সময় বাকী আছে তাই তোমার যতক্ষণ ইচ্ছে হয় আমার বাড়া চুষতে থাকতে পারো। তুমি দীর্ঘক্ষণ বাড়া চূষলে আমার বিচিতে বীর্যের উৎপাদনও ততটাই বেশী হবে, যার ফলে এইবারে আমিও তোমায় অনেকক্ষণ ধরে ঠাপাতে এবং ধরে রাখতে পারবো! আজ ত আমি কাঁচি আনিনি, তাহলে আজ এতটাই সময় ছিল যে তুমি আজই নিজের হাতে আমার বাল তোমার পছন্দমত ছেঁটে দিতে পারতে!”

প্রত্যুষা মুখ থেকে বাড়া বের করে একমুখ রস মাখা অবস্থায় হেসে বলল, “এই, তোমার কি মাথা খারাপ নাকি, বল তো? আজ আমি তোমার বাল ছেঁটে দিলে আগামীকাল তোমার বৌ দেখে কি বলত? জানতে পারলে আমি আর তুমি দুজনকেই আস্ত রাখত না! তবে হ্যাঁ, তুমি চাইলে আমার বাল ছেঁটে দিতে পারতে, কারণ সৌরভের ত আর আমার গুদের দিকে তাকানোর ফুর্সৎ নেই!”

আমি হেসে বললাম, “হ্যাঁ সোনা , তুমি ঠিকই বলেছো, আমার স্ত্রী ছাঁটা বাল দেখলে বাড়িতে নিশ্চই মহাভারত বাঁধিয়ে দিত! তবে আমি কিন্তু তোমার ঘন, কালো, কোঁকড়া বাল ছাঁটতে একদমই আগ্রহী নই, কারণ আমার কিন্তু মেয়েদের বালে ভর্তি গুদই বেশী পছন্দ!

এইবারে আমরা শুধুমাত্র মিশানারী ভঙ্গিমায় সীমিত না থেকে, একের পর এক কাউগার্ল ও ডগি ভঙ্গিমাতেও চোদাচুদি করে সারাদিনের অভিজ্ঞতা আরো একবার ঝালিয়ে নেবো। এইভাবে আমরা অনেকক্ষণ ধরে খেলা চালিয়ে যেতে পারবো। কি গো, তুমি আমায় বেশিক্ষণ সঙ্গ দিতে পারবে তো নাকি ?”

প্রত্যুষা আমার বাড়া কচলে দিয়ে মুচকি হেসে বলল, “কেনো, আজ সারদিন ধরে চোদার পরেও তুমি কি বুঝতে পারোনি, আমার কত স্ট্যামিনা আর ক্ষিদে? মনে আছে, আজ অবধি প্রতিবার তুমিই কিন্তু বীর্য ফেলার অনুমতি চেয়েছো, আমি নয়? আমি কিন্তু প্রতিবারই আরো বেশীক্ষণ ধরে লড়াই চালিয়ে যেতে পারতাম, কিন্তু তোমার অবস্থা দেখে আমি তোমায় বীর্য ফেলার অনুমতি দিয়েছি। তাহলে কি এখন আজকের ফাইনাল পর্ব্বের খেলা শুরু করা হবে নাকি?”

আমি প্রত্যুষার মাইদুটো টিপে দিয়ে বললাম, “হ্যাঁ অবশ্যই, দেখছোনা, আমার বাড়া তোমার গুদে ঢোকার জন্য কেমন লকলক করছে? তাহলে প্রথমে কাউগার্ল দিয়ে আরম্ভ করে মিশানারী দিয়ে শেষ করা যাক!আর এই খেলা একটানা চলবে, কোনও মধ্যান্তর হবেনা!”

আমি আগের মত চিৎ হয়ে শুতেই প্রত্যুষা আমার লোমষ দাবনার উপর বসে গুদের মুখে বাড়া ঠেকিয়ে ঝাঁপ দিল। কোনও ন্যুনতম বাধা ছাড়াই আমার গোটা বাড়া একবারেই তার গুদের ভীতর ভচ্ করে ঢুকে গেল। প্রত্যুষা সামনের দিকে হেঁট হয়ে আমার মুখের মধ্যে মাই ঢুকিয়ে দিল। প্রথম থেকেই আমরা দুজনে পুরোদমে একসাথে ঠাপ ও তলঠাপ চালাতে লাগলাম। থপ থপথপ করে শব্দ হচ্ছিলো ।

দুজনের মিলিত ঠাপে প্রত্যুষার পাছা ও আমার দাবনা বারবার ধাক্কা খেতে লাগল। প্রত্যুষার সুখের শীৎকার এবং ফটাস ফটাস শব্দে ঘর গমগম করে উঠল। আমি মনে মনে ভাবছিলাম এই ঘর ও ঘরের সমস্ত আসবাবপত্র কতো অবৈধ চোদাচুদির সাক্ষী আছে! আমাদেরই মত রোজই তো এখানে কত বিভিন্ন জোড়া চোদন অনুষ্ঠান করছে!

প্রত্যুষা প্রথমবার জল খসাতেই আমি তাকে তুলে দিয়ে হাঁটু ও কনুইয়ের ভরে পোঁদ উচু করে থাকতে বললাম এবং পিছন দিয়ে তার রসে পরিপূর্ণ গুদে ভচাৎ করে গোটা বাড়া ঢুকিয়ে দিয়ে ঠপাঠপ ঠাপাতে লাগলাম। প্রত্যুষার সরু পাছা আমার দাবনার সাথে বারবার ধাক্কা খেতে আর আমার বিচিদুটো চেপে ধরতে লাগল। এইভাবে ঠাপানোর ফলে প্রত্যুষার সীৎকারের সাথে তার গুদ দিয়ে একটানা ভচ্ ভচ্ শব্দ হচ্ছিল।

প্রত্যুষাকে ডগি ভঙ্গিমায় চোদার একটা আলাদাই মজা আছে। এই তনুশ্রীর সরু কোমর এবং মেদহীন পোঁদ চোদনটাকে আরো বেশী মোহক বানিয়ে দিচ্ছিলো।

প্রত্যুষা দ্বিতীয়বার জল খসানোর পর আমি ঠিক করলাম এইবার তাকে চামচ ভঙ্গিমায় ঠাপাবো। সেজন্য আমি প্রত্যুষাকে পাশ ফিরিয়ে শুইয়ে দিলাম এবং তার পিছনে পাশ ফিরে শুয়ে তার একটা পা উপর দিকে তুলে গুদের ভীতর বাড়া ঢুকিয়ে দিলাম। প্রত্যুষার দাবনাটা আমার পা দিয়ে চেপে ধরে দুই হাত দিয়ে তার মাইদুটো টিপতে টিপতে অমানুষিক ভাবে ঠাপাতে লাগলাম।

প্রত্যুষা সীৎকার দিতে দিতে বলল, “আঃহ ….. সোনা , আজ বোধহয় তুমি আমার গুদ ফাটিয়েই ছাড়বে! তুমি এই কয়েক ঘন্টা ধরে আমায় যেভাবে চুদছো, সৌরভ এইভাবে কোনওদিনই আমায় চোদেনি!উহ …বাব্বা . কি এনার্জি, গো তোমার! তোমার বৌ কি করে এত চাপ সহ্য করে, গো?”

আমি ঠাপ দিতে দিতে প্রত্যুষার মসৃণ পিঠে চুমু খেয়ে বললাম, “না ডার্লিং, পুরানো বৌকে চুদতে এখন আর তেমন মজা লাগেনা, তাই ততটা এনার্জিও থাকেনা। কিন্তু বন্ধুর বৌ সদাই বেশী সুন্দরী হয়, তাই তাকে ন্যাংটো চোদন দিতে অনক বেশী মজা লাগে! তোমাকে চুদতে পেয়ে আমার যেন এনার্জি অনেকটাই বেড়ে গেছে! মাইরি, রোগা হলেও কি অসাধারণ কামুকি শরীর, তোমার!”

যেহেতু প্রত্যুষা যঠেষ্টই রোগা, এবং চামচ ভঙ্গিমায় চুদতে গিয়ে আমার বাড়া এবং তার গুদের উচ্চতা বেশ অসমান হয়ে যাচ্ছিল, তাই তাকে ঠাপ দিতে আমার বাড়ার এবং তার গুদেও একটা চাপ তৈরী হচ্ছিল।

সেজন্য আমি পাঁচ মিনিট বাদে অবস্থান পাল্টে নিয়ে প্রত্যুষাকে সেই চিরাচরিত মিশানারী ভঙ্গিমায় চুদতে আরম্ভ করলাম।প্রত্যুষা মিশানারী ভঙ্গিমাতে চোদন খেতেই বেশী পছন্দ করে, তাই আমি তার উপর উঠতেই সে পা দুটো ফাঁক করে দিয়ে আমায় জড়িয়ে ধরে আমার গালে ও ঠোঁটে বেশ কয়েকটা চুমু খেয়ে মনের সুখে ঠাপের তালে তলঠাপ দিতে লাগলো ।যার ফলে আমার বাড়াটা তার গুদের অনেক বেশী গভীরে ঢুকতে লাগল এবং আমার ঠাপের চাপটাও অনেক বেশী বেড়ে গেল।গুদের গভীরে বাঁড়া ঢোকাবার পর গুদ বেশি করে বাঁড়াটা কামড়ে কামড়ে ধরতে পারে এতে আমার আরাম বেশি লাগে ।

আমি প্রত্যুষাকে এক হাতে জড়িয়ে ধরে অন্য হাত দিয়ে তার মাইদুটো পকপক করে টিপছি আর মনের সুখে ঠাপের গতি বাড়িয়ে ঘন ঘন ঠাপ মারছি ।ছোট হলেও শরীর থেকে উঠে থাকার জন্য প্রত্যুষার মাইগুলো টিপতে আমার খূবই ভালই লাগছিলো । আমি মিশানারী ভঙ্গিমায় প্রত্যুষাকে অনেকক্ষণ ঠাপালাম।

আমি লক্ষ করলাম টানা আধ ঘন্টা ধরে বিভিন্ন ভঙ্গিমায় একটানা ঠাপ খাবার ফলে প্রত্যুষা একটু ক্লান্ত হয়ে পড়ছে।আমাকেও এবার মালটা ফেলতে হবে

তাই আমি দেরি না করে লম্বা লম্বা ঠাপ মারতে মারতে বললাম সোনা আমার বেরোবে ভেতরে ফেলছি নাও তোমার জরায়ু ভরে দিচ্ছি ।

প্রত্যুষা তলঠাপ দিতে দিতে শিউরে শিউরে উঠে বললোদাও সোনা ভেতরে ফেলে দাও আমি আমার বাচ্ছাদানির মুখ খুলে দিচ্ছি মালটা ওখানেই ফেলে দাওদেখবে খুব ভালো লাগবে তোমার ।

আমি বাঁড়াটা পুরো গুদে ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে গরম গরম থকথকে বীর্য ফেলতে লাগলামগরম বীর্যের স্পর্শে প্রত্যুষা শিহরিত হয়ে পা দুটো দিয়ে কোমরটা শক্ত করে ধরে হাত বাড়িয়ে আমাকে জড়িয়ে বুকে টেনে নিয়ে তলঠাপ দিতে দিতে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে গুদের ঘোলাজল খসিয়ে দিলো ।আমি গা এলিয়ে দিয়ে ওর বুকের উপর শুয়ে পড়লাম

এইভাবেই সেইদিনের মতো আমাদের অনুষ্ঠানের ইতি হলো।তারপর এবারেও আমি নিজের হাতে তার গুদের ভীতর আঙ্গুল ঢুকিয়ে ভাল করে গুদটা পরিষ্কার করে দিলাম।

কিছুক্ষন পর প্রত্যুষা আমার অর্ধউত্থিত বাড়ার ডগে চুমু খেয়ে বলল, “আজ সারাদিন আমি যেন কোনও অন্য জগতেই চলে গেছিলাম! তুমি আমায় যে সুখ দিয়েছো, সেটা আমি কোনও দিনই ভুলবো না। তবে এটা কিন্তু অনুষ্ঠানের শেষ নয়, এটাই শুরু; যার পরে কিন্তু তুমিই আবার আমাকে আবার বা একবার নয়, বারবার চুদবে!

তোমার সামনে আমি ন্যাংটো হয়ে পা ফাঁক করে তোমার চোদন খেয়ে খূবই গর্বিত বোধ করছি!”আর এই দুই দিন তুমি আমাকে যেভাবে রামঠাপ মেরে ঘন গরম মালটা আমার ভেতরে ফেললে আমার মাসিক যদি বন্ধ না হতো তাহলে আজই আমার পেটে তোমার বাচ্চা এসে যেতো ।

আমি প্রত্যুষার কথা শুনে মাইদুটো ধরে পকপক করে টিপতে টিপতে বোঁটায় চুমু খেয়ে হেসে দিলামতারপর দুজনে একসাথে জড়িয়ে ধরে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছিলাম ।

ততক্ষণে বিকাল গড়িয়ে গেছিলো, তাই আবার বাড়ি ফেরার পালা। আমরা দুজনে কিছুক্ষণ জড়াজড়ি করে বিশ্রাম করার পর নিজেদের পোষাক পরে নিয়ে রিসর্টে থেকে বেরিয়ে বাড়ির দিকে রওনা দিলাম। প্রত্যুষা আমার পিঠে মাই চেপে দিয়ে বলল, সোনা, এই রিসর্টটা আমাদের স্বর্গ! আমরা দুজনে এখানে আবারও আসবো এবং এভাবেই সারাদিন ব্যাপী চোদাচুদি করবো!”

ভাগ্যিস আজ আমার বৌ ফিরছেনা, তাই ঝামেলা নেই। কারণ প্রত্যুষার সাথে এতবেশী চোদাচুদি করার পর রাত্রিবেলায় বাড়া নেতিয়ে থাকলে আমার কপালে নির্ঘাৎ বৌয়ের ক্যালানি ছিলো। তবে আমিও বুঝে নিয়েছিলাম কামতৃপ্তির জন্য প্রত্যুষা আবারও আমার সামনের দুই পা ফাঁক করে গুদ খুলে দেবে। এবং এই উপহারটা পারমিতাই আমাকে পাইয়ে দিচ্ছে।

সমাপ্ত

Leave a Comment