পল্লী বধুর কাম যাতনা

পল্লী বধুর কাম যাতনা———————————–

মালতি ভাবী খাটে বসে ছেলেকে বুকের দুধ খাওয়াচ্ছে। ভাবীর স্তনের আকার বেশ বড়। এখন দুধের সরবরাহ থাকায় সেগুলি আরো বড় দেখায়। চুক চুক আওয়াজ থেকে দুধ চুষার দৃশ্যটা আন্দাজ করতে পারছি। দেখার কোনো উপায় নাই তবুও সেদিকে বার বার তাকাচ্ছি। আমার সুদৃষ্টি যে সবসময় তার দুধের দিকে থাকে সেটা মালতি ভাবী জানে।২/৩ দিন হলো নানীর বাড়ি এসেছি। এখানে আমার জন্ম, বেড়েউঠা আর এখানে থেকেই এইচ.এস.সি পাশ করেছি। বিশ্ববিদ্যালয়ের ছুটি-ছাটায় আমি অধিকাংশ সময় এখানেই চলে আসি। সতেরো বছর বয়সী মালতী ভাবী আমার মামাতো ভাইএর বউ। গ্রামের মেয়ে হলেও বেশ চালাক, রসিক, বাকপট এবং সুন্দরী। চেহারা ও শরীরে একটা আলাদা চটক আছে। স্বাস্থ্যবতী, দীর্ঘাঙ্গী মালতি ভাবীর বুক-পাছা আমাকে খুব টানে। হাতমেরে মাল বাহির করার সময় ভাবীর বুক, পাছা আমার চোখের সামনে নাচানাচি করে।‘ভাসুরের নজর খুব খারাপ।’ কোল থেকে ছেলেকে নামাতে নামাতে ভাবী মন্তব্য করলো। আমাকে ভাসুর বলার একটা কারণ আছে। বিয়ের দিন ভাবীকে বাসায় আনার পর পরিচয় পর্ব চলছে। এসময় আমি সামনে এসে খুব গম্ভীর গলায় বলেছিলাম ‘আমি তোমার ভাসুর হই, সালাম করো’। বলার সাথে সাথে মালতি ভাবী আমার পা ছুঁয়ে সালাম ঠুঁকে দিলো। এরপর উঠলো হাসির রোল। সেই থেকে আমি মালতি ভাবীর ভাসুর।ভাবীর মন্তব্যের উত্তরে বললাম, ‘দেখার সুযোগই পেলাম না..।’‘দেখার খুব ইচ্ছা তাই না? ফাজিল কোথাকার।’ মালতি ভাবী দুচোখে কটাক্ষ হানে।‘সুন্দর জিনিস দেখতে ইচ্ছা তো করবেই।’‘বিয়া করেন তাহলে সব ইচ্ছা পুরণ হবে।’ মালতি ভাবী আমাকে আপনি করেই বলে।এসব রসিকতার মধ্যে একটা অঘটন ঘটলো। আমার ভাতিজা আরো দুধ খাবে বলে কান্না জুড়ে দিয়েছে। ছেলের কান্না থামানোর জন্য মারতে গেলে আমি ভাবীর হাত চেপে ধরলাম। ভাবীর আরেক হাত এগিয়ে আসলে আমি ধরতে গেলাম। কিন্তু আমার হাত গিয়ে পড়লো তার দুধের উপর।

‘ভাসুরতো দেখি খুব দুষ্ট।’ ভাবীর মুখে-চোখে বিচিত্র এক ভাবের খেলা। আমি ফ্যাল ফ্যাল করে হেসে সরে গেলাম। এরপর সারাদিন ভাবীর অত্যাচার সহ্য করলাম। খালা ও ভাইয়ার সামনে জানালো- ওর খোঁজে সুন্দরী বিবাহযোগ্য মেয়ে আছে। তার সাথে আমাকে খুব ভালো মানাবে। খাবার সময় পাতে প্রচুর খাবার তুলে দিলো। গ্লাসে পানি ঢালার সময় গায়ে ঢেলে দিলো। সবার আড়ালে চিমটি কাটলো। চোখে চোখ পড়লে নিরীহ ভঙ্গীতে তাকালো।

রাতে খেয়েদেয়ে বিছানায় শুয়ে সারাদিনের ঘটনাবলী বিশ্লেষনের চেষ্টা করছি। ভাবীর আচরণ, চোখের কটাক্ষ, রহস্যময় হাসি থেকে কোনো সমাধানে আসতে পারছি না। এসময় দরজার বাহিরে ভাবীর গলার আওয়াজ পেলাম। ‘ভাসুর ভিতরে আসবো?’ বলতে বলতে দরজা ঠেলে মালতি ভাবী ও ভাইয়া ভিতরে ঢুকলো। এসময় ভাবী একটু সাজগোজ করে। কপালে কালো টিপ, চোখে কাজল, মুখে পাউডারের প্রলেপ। ঘন, দীঘল কালো চুল লাল ফিতায় বেণী করে বুকের উপর ফেলে রেখেছে। এমন সাজে দেখলে মালতি ভাবীকে জড়িয়ে ধরার জন্য সবসময় আমার বুকের ভিতর ঝড় উঠে।

ভাইয়া আমাকে সাথে নিতে চাইলে ভাবী তাকে ঝাড়ি দিলো- ‘ঠান্ডার ভিতর ভাসুর বাহিরে যাবে না, তুমি একাই যাও’। ঝাড়ি খেয়ে ভাইয়া বন্ধুদের সাথে তাস পেটানোর জন্য বেরিয়ে গেলো। রাত্রী একটার আগে ফিরবে না।‘ভাসুর একখিলি পান খাও।’ দরজা ভিড়িয়ে ভাবী মধুমাখা কন্ঠে বললো।‘আমি পান খাই না।’ আমার বুকের ভিতর ধুকুপুকু করছে।‘এলাচ, লবঙ্গ আর মিষ্টি সুপারী দিয়ে তোমার জন্য সাজিয়ে এনেছি।’ ভাবী আমার গা ঘেঁষে বসলো।‘তুমি সারাদিন আমাকে খুব জালিয়েছো।’ আমার কন্ঠে অভিমান।‘ভাসুরের এতো গোস্বা কেনো?’ মুখ খুলেন আমি খাইয়ে দেই।’ঠোঁটের উপর পানের খিলি চেপে ধরতেই আমি খপকরে ভাবীর হাত চেপে ধরে বললাম, ‘তোমার মুখেরটা দিলে খেতে পারি।’‘আমার এঁঠো কি ভাসুরকে দিতে পারি?’ মালতি ভাবী আমার ঠোঁটে পানের খোঁচা দিলো।‘তুমি হা করো আমি মুখ থেকে নিয়ে নিবো।’ কিছু না ভেবেই বললাম।‘পারবো না.. আমার লজ্জা করছে।’‘তাহলে আমিও তোমার পান খাবো না।’ আমি কন্ঠে অভিমান ঢেলে দিলাম।

ভাবীর মনে কি ছিলো জানিনা। আমার উপর একটু ঝুঁকে ছোট্ট করে মুখ হা করলো। ঝুঁকে থাকার কারণে ভারী স্তন আমার বুকে ঠেকছে, ব্লাউজের ফাঁক দিয়ে লোভনীয় স্তন, দুই স্তনের মাঝের কানাগলি স্পষ্ট দেখতে পাচ্ছি। ব্রা পরেনি ভাবী, ফলে স্তনের বোঁটাও চোখে পড়ছে। পানের রসে রঙ্গীন টুকটুকে লাল ঠোঁটের ফাঁক দিয়ে টুকটুকে লাল জিভ দেখতে পেলাম। ভাবীর ডাগর চোখে দুষ্টামির ঝিলিক। এসব মূহুর্তের মধ্যে আমাকে পাগল করে দিলো। দুহাতের তালুতে ভাবীর গাল চেপে ধরে ঠোঁট, মুখ আমার মুখের ভিতর নিয়ে সমস্থ পান-সুপাড়ী মুখের ভিতর টেনে নিলাম।

আমি চোখ বুঁজে মালতি ভাবীর প্রতিক্রিয়ার প্রহর গুনছি। মূহুর্ত পরে ঝড় উঠলো। ভাবী দুহাতে আমার চুল টানাটানি করলো, কান মুচড়ালো সাথে সাথে তার মুখ চললো ‘অসভ্য, ছোটলোক, শয়তান, ইতোর, জানোয়ার..।’ আমি দুহাতে তাকে বুকের সাথে চেপে ধরলাম। মালতি ভাবী ছটফট করলেও ছাড়লাম না। একসময় ভাবী শান্ত হলো। একটু পরে তার কোমল ঠোঁট আমার অনভিজ্ঞ ঠোঁট দুটো খুঁজে নিলো। আহ কি মধুর স্পর্শ! আমাদের মুখের ভিতর পান-শুপাড়ীর আদান প্রদান শুরু হলো। শুরু হলো মুখের ভিতর জিভে জিভে নাচানাচি আর মারামারি। আমি নিজেকে ভাবীর হাতে সমর্পণ করলাম।

আমার দুপাশে দুই পা দিয়ে পল্লীবধু এখন চালিকার আসনে। রঙ্গীন শাড়ী ভাবীর কোমরের কাছে উঠে এসেছে। আমার লুঙ্গী হাঁটুর নিচে নেমে গেছে। তল্লাবাঁশের মতো শক্ত খাড়া ধোন ভাবীর গুদের নরম দূর্বা ঘাসে ঘষা খাচ্ছে। মালতি ভাবীর লোভনীয় দুধ দুইটা দেখার তাড়নায় ব্লাউজের হুঁক খুলতে গিয়ে ছিড়ে ফেললাম। ভাবীর দুই স্তনে চাঁদনী রাতের পাহাড়ের সৌন্দর্য। আমি মাংসের পিন্ড দুইটা টিপলাম, পিষলাম আর বার বার মুচড়াতে লাগলাম। আঠালো দুধে হাত দুইটা মেখে গেলো। ফিনকী দিয়ে বেরিয়ে কিছু দুধ গালে-মুখেও পড়লো। এর মধ্যেও টের পেলাম আমার খাড়া-মোটা ধোন মালতি ভাবীর দুই জাঙ্গের মাঝে অন্ধকার চিপা গলিতে হারিয়ে যাচ্ছে।

ভাবীর স্তনসুধা পান করার সুযোগ পেলাম না। ওদুটো এখন আমার বুকে দলিত মথিত হচ্ছে। যুবতী বধুর গরম নিঃশ্বাস আর উষ্ণ ঠোঁটের চঞ্চল আদর গালে-মুখে অনুভব করছি। মালতি ভাবী বর্ষায় সঙ্গমরত সোনা ব্যাঙের মতো আমার সাথে যৌনসঙ্গমে ব্যস্ত। সোজা বাংলায় ভাবী এখন আমাকে চুদছে। চুদাচুদির সিনেমায় দেখা নায়িকাদের মতো তার কোমর উঠানামা করছেনা মোটেই। তবে আমার ধোন তার গুদের ভিতরে নিয়ে অনবরত ঘষছে। ধোনের মাথা গুদের ভিতর ঘুরপাক খাচ্ছে। গুদের দেয়ালে অনবরত ঘষাখাচ্ছে। মাঝে মাঝে ধোনের মাথা গুদের আরো গভীরে নরম ভুমিতে আঘাত করছে।

মালতি ভাবীর শরীর আমার উপর প্রচন্ড আক্রোশে দাপাদাপি করছে। কানের কাছে জোরে জোরে নিঃশ্বাস ছাড়ছে। এমন করতে করতে ভাবী প্রচন্ড শক্তিতে আমাকে বিছানার সাথে চেপে ধরলো। সেই চাপে ধোনের মাথা অন্ধগলির শেষপ্রান্তে পৌঁছে গেলো। ধোনের চারপাশে গুদের প্রচন্ড চাপ তারপর ধারাবাহিক স্পন্দন টের পেলাম। গুদের দেয়াল চারপাশ থেকে ধোনটাকে চেপে ধরছে আর ছাড়ছে.. ধরছে আর ছাড়ছে। সাথে সাথে আমার মাল বেরিয়ে গেলো। আনন্দে খাবি খেতে খেতে আমিও মালতি ভাবীকে দুই হাতে শক্ত করে জড়িয়ে ধরে থাকলাম।

ধীরে ধীরে দুজনের শরীর শান্ত হলো। এরপর মালতি ভাবী আমার গালে-ঠোঁটে হালকা কামড় দিয়ে শাড়ী, জামা গুছিয়ে কিছু না বলেই চলে গেলো।

পরের দিনটা আমরা খুব ফুরফুরে মেজাজে কাটালাম। সবার চোখের আড়ালে একে অপরকে চিমটি কাটলাম। মাঝে মাঝে চুমাচুমি করলাম। ব্লাউজের ভিতর হাত ঢুকিয়ে টিপতে গিয়ে উষ্ণ দুধে হাত ভিজিয়ে ফেললাম। রাতে তোমার দুদু খাবো বললে মালতি ভাবী জিভ ভেংচালো। নেট থেকে চুদাচুদির ছবি ডাউনলোড করে তাকে দেখালাম। কয়েকটা বাংলাদেশী মেয়ের নেংটা ছবি দেখে গম্ভীর মুখে জানতে চাইলো এরা আমার বান্ধবী কি না। যখন বুঝিয়ে বললাম তখন ভাবীর মুখ খুশীতে ঝলমল করে উঠলো। খুঁটিয়ে খুঁটিয়ে ছবিগুলি দেখে মন্তব্য করলো ‘বেহায়া মেয়ে। নেংটা নেংটা ছবি তুলেছে’। ধোন চুষার ছবি দেখে বললো ‘মাগো কি অসভ্য’।

আমি আরো ছবি দেখালাম যেখানে ছেলেরা মেয়েদের গুদ চাঁটছে। কোনো কোনো ছবিতে ছেলেদের মাল বেরিয়ে মেয়েদের মুখে পড়ছে। মালতি ভাবী এসব ছবি দেখে মন্তব্য করলো ‘ছি ছি ঘেন্নাঘাটি ব্যাপার। তুমি খুব খারাপ’। এমন মন্তব্য করলেও ভাবী এসব ছবি বার বার দেখলো। আমি পেটিকোটের নিচ দিয়ে হাত ঢুকিয়ে গুদ চেপে ধরলাম। ভাবী দুই পা ফাঁক করে নাড়ার সুবিধা করে দিলো। গুদ নাড়তে আর গুদের জঙ্গলে হাত বুলাতে আমার খুবই ভালো লাগলো। নাড়তে নাড়তে পিচ্ছিল গুদের ভিতর আঙ্গুল ঢুকিয়ে দিলাম। মালতি ভাবী সরে গিয়ে বললো, ‘এখন না রাতে।’

ভাইয়া তার দোকানের মালসামান কিনতে বিকালের গাড়ীতে ঢাকা রওনা দিয়েছে। দোতলায় আমি আর ভাবী একা। মামা-মামী নিচে থাকে। বাতের ব্যাতার কারণে তারা দোতলায় উঠতে পারে না। ফলে সুবর্ণ সুযোগ। গ্রামে খুব তাড়াতাড়ি রাতলাগে। আমি ভাবীর ডাকের অপেক্ষা করছি। তার মোবাইলের মিসকলে আমার বুকের রক্ত লাফিয়ে উঠলো। দুই ঘরের মাঝের দরজা খুলে আমি ভাবীর রুমে চলে আসলাম।

ভাবীর রুমে দুইটা খাট। একটা খাটে মশারীর ভিতরে ভাবীর ছেলে ঘুমাচ্ছে। মেঝেতে পা ঝুলিয়ে ভাবী অন্য খাটে বসে আছে। কাছে গিয়ে তাকে দাঁড় করালাম। চোখে চোখ রেখে দুজন দুজনকে দেখছি। ভাবীর কাজল কালো চোখের তারায় নগ্ন আমন্ত্রণ। আমি চোখের পাতায় চুমা খেলাম। তারপর মুখ নামিয়ে আনলাম তার নরম ঠোঁটে। চুমা খেতে খেতে ভাবীর মুখের ভিতর আমার জিভ ঢুকিয়ে দিলাম। দীর্ঘ সময় একে অপরের ঠোঁট, জিভ চুষলাম।

এরপর আমি মালতি ভাবীর বস্ত্র হরণ শুরু করলাম। কলাবতী শরীরে পেঁচিয়ে থাকা শাড়ী খুলে নিলাম। খুব মনোযোগ দিয়ে ব্লাউজের বোতাম খুলে স্তন দুইটা বাধন মুক্ত করলাম। আজকেও ভাবী ব্রা পরেনি। তার স্তনের দিকে তাকিয়ে আমার বিষ্ময় কাটেনা। এতো বড় দুধ (সাইজ ছত্রিশ। ব্রা উপহার দেয়ার সময় জেনেছি) তবুও খাড়া হয়ে আছে। কুঁচকুঁচে কলো, টসটসে পাকা জামের মতো বোঁটা। বোঁটার নিচে অনেকটা অংশ কালো হয়ে স্তনের চারদিকে ছড়িয়ে পড়েছে।

আমি পেটিকোটের ফিতা খুলেদিলাম। পেটিকোট তার চওড়া কোমরের ভাঁজে আটকে আছে। টেনে পাছার নিচে নামিয়ে ছেড়ে দিতেই সেটা পায়ের কাছে গোল হয়ে পড়ে রইলো। গ্রামের পুকুর ঘাটে অর্ধনগ্ন নারীদেহ দেখলেও সম্পূর্ণ নগ্ন নারী দেহ এই প্রথম দেখছি। নারীর বস্ত্র হরণ- এটাও প্রথম। নিজের উপর আমার কোনো নিয়ন্ত্রণ নাই। ভাবীর দুধ টিপলাম, গুদ খামচে ধরলাম। আমার শরীরে সিমাহীন উত্তেজনা। উত্তেজনায় ধোন ফেটে পড়তে চাইছে। কোনো ভাবেই নিজেকে সামলাতে পারলাম না। আমার মাল বেরিয়ে গেলো। মাল বেরুনোর মূহুর্তে মালতি ভাবীকে জাপটে ধরলাম।

ভাবীকে বিছানায় শুইয়ে দিয়ে পেশাব করার বাহানায় নিজের রুমে চলে গেলাম। একটু পরেই লুঙ্গী খুলে সম্পূর্ণ উলঙ্গ শরীরে ভাবীর ঘরে চলে এলাম। মালতি ভাবী চোখ বুঁজে শুয়ে আছে। খাড়া স্তন আর কালো বোঁটা দেখে আমার চোখ ধাঁধিয়ে গেলো। মেঝেতে হাঁটুতে ভর দিয়ে আমি খাড়া স্তনে মাথা রাখলাম। ভাবী আমার মাথা নেড়েদিলো। চুলে আঙ্গুল বুলালো, এরপর তার পাশে শুতে বললো। আমি নিরবে তার নির্দেশ পালন করলাম।

মালতি ভাবীর গাল, মুখ, দুধ, গুদ, তলপেট আর মাংসল রান চুমায় চুমায় ভরিয়ে দিলাম। শরীরের প্রতিটা বাঁকে আর উত্তেজক স্থানে নাক ঠেকিয়ে ঘ্রাণ নিলাম। তার শরীরে বৃষ্টিভেজা মাটির সুবাস।‘ভাসুর কি করো তুমি?’ এই প্রথম ভাবী আমাকে তুমি বলে ডাকলো।‘শরীরের গন্ধ নেই। তোমার শরীরে ভেজা মাটির ঘ্রাণ।’‘আর..? তুমি বলো আমি শুনি.. আমার প্রাণ জুড়িয়ে যায়।’‘মতিমালার শরীরে কচি লেবু পাতার সুবাস।’ আমি তাকে নতুন নামে ডাকলাম।‘কি সুন্দর নাম দিলা তুমি আমার। পাগলা ভাসুর..তুমি আমার বুকে আসো।’ মালতি বিবি দুহাত বাড়িয়ে দিলো।‘আমার মতিমালা, তুমি দেখতে কতো সুন্দর। তুমি একটা সুন্দরী পরী।’ আমি ওর নরম বুকে মাথা রেখে বললাম।‘তুমি বললা কিন্তু তোমার ভাইএর তো চোখেই পড়েনা।’ অভিমানী কন্ঠ ভাবীর।‘তোমার শরীরটা দূর্বাঘাষের মতো নরম..।’ স্তনে হাত বুলিয়ে বললাম, ‘মালসা দুইটা যেনো মাখনের দলা..।’‘শরীরটা সারারাত আমাকে যন্ত্রণা দেয়.. আমার শরীর কাঁন্দে আর তোমার ভাই নাক ডেকে ঘুমায়।’ ভাবীর গলা থেকে ক্ষোভ ঝড়ে পড়ে।আমার চুমুতে সেই ক্ষোভ হারিয়ে গেলো। আমারা অনেক্ষণ চুমাচুমি আর আদরে মেতে রইলাম। একটু পরে আমার ঠোঁটে দুধের বোঁটা চেপে ধরে মালতি ভাবী ফিস ফিস করে বললো, ‘তুমি আমার বুনি চুষো, চুষে চুষে দুধ খাও।’

আমি দুধের বোঁটা মুখের ভিতর নিয়ে চুষতে লাগলাম। উষ্ণ দুধ বেরিয়ে আসছে। প্রতিটা চোষণে দুধের প্রবাহ বাড়ছে। আমি কোনো দ্বিধা না করে খেয়ে নিচ্ছি। প্রথমে শুধু বোঁটা চুষছিলাম। ভাবী আমার মাথা বুকের সাথে চেপে ধরলো। আমি এবার বোঁটার চারদিকে গোল হয়ে ছড়িয়ে থাকা কালো অংশ মুখের ভিতর নিয়ে চুষতে থাকলাম। আমি চুষছি আর মালতি ভাবী স্তন মুঠিতে নিয়ে চিপছে। ফলে প্রচুর দুধ বেরিয়ে আসছে। কয়েক মিনিটের মধ্যে তার একটা স্তন চুষে দুধ শুন্য করে মুখ তুলে তাকালাম।

ভাবী চোখ বুঁজে জোরে জোরে শ্বাস নিচ্ছে। একটা সুন্দর দৃশ্য চোখে পড়লো। অপর স্তনের বোঁটা থেকে দুধ বেরিয়ে ঝর্ণাধারার মতো নেমে আসছে। ‘দুধ খেতে কেমন লাগে বললা না?’ ভাবী জানতে চাইলো।‘টাটকা দুধের ক্ষীর আর পায়েশের স্বাদ তোমার দুধে।’‘তাহলে আরো খাও।’ ভাবীর কামাতুর কণ্ঠে মদির আমন্ত্রণ।মালতি ভাবী এবার আরেক স্তনের বোঁটা আমার মুখে গুঁজে দিলো। জোরে চোষণ দিতেই ভাবী একটু ফুঁপিয়ে উঠে শ্বাস নিলো। স্তন থেকে চাক ভাঙ্গা মধুর মতো উষ্ণ তরল বেরিয়ে এসে আমার মুখে পড়ছে। আমি পরম তৃপ্তিতে বার বার ঢোঁক গিলছি। দুধ খাওয়াতে খাওয়াতে মালতি ভাবী আমার মাথায় হাত বুলাতে লাগলো। আমার মুখ দুধের এক বোঁটা থেকে আরেক বোঁটায় চলে যাচ্ছে। একটা শেষ হতেনা হতেই আরেক স্তনে মধু জমা হচ্ছে। আর মতিবিবি আমার মুখে দুধের বোঁটা তুলে দিচ্ছে।

ভাবী আমার মুখ বুকের সাথে চেপে ধরে আছে আর আমি চুষছি আর গিলছি। এতো চুষছি তবুও দুধের নহর শুকায় না। অনেক্ষণ দুধ চুষার পর আমি দুধের বোঁটা মুখে নিয়ে চুপচাপ শুয়ে থাকলাম। হাত গুদের উপর নিয়ে আসলাম। দুর্বাঘাষ উধাও হয়ে গেছে। রসে জবজবে মসৃণ গুদ নাড়তে খুব ভালো লাগছে। জায়গাটা ফুলে আছে আর খুবই নরম, তবে একটু তেতে আছে।‘কখন পরিষ্কার করেছো?’‘দুপুরে গোসলের সময়।’‘কাটলা কেনো? আমি দেখতাম।’‘তুমি দেখলে আমার লজ্জা লাগবে তাই..।’‘আমার দেখার খুব ইচ্ছা ছিলো। দুপুরে নাড়তে খুব ভালো লাগছিলো।’‘তুমি একটা অসভ্য জংলি। তোমার ঘেন্না-পিত্তি নাই?’‘ঘেন্না কিসের? তোমার শরীরের সবটাই সন্দেশের মতো। আমি চুমাখাবো, চাঁটবো, চুষবো.. যা ইচ্ছা তাই করবো।’‘আচ্ছা আচ্ছা মানলাম। এরপরে তুমি না বলা পর্যন্ত আমি আর কাটবো না।’ লাজুক কন্ঠে জানালো মালতি ভাবী।আমি তাকে জড়িয়ে ধরে কানে কানে বললাম, ‘এখন থেকে আমি তোমার গুদ কামিয়ে দিবো।’‘কি বললা? তুমি আমার এইটা কামায়ে দিবা? আচ্ছা তাই দিও’ বলেই মতিবিবি লজ্জায় আমার বুকে মুখ লুকালো।

আমি মালতি ভাবীর এলোমেলো চুলে নাক লাগিয়ে জোরে শ্বাস নিলাম। সেখানে জেসমিন ফুলের ঘ্রাণ। আমি চুলে নাক ঘষে আদর করলাম। ভাবী আমাকে আরো শক্ত করে জড়িয়ে ধরলো। গালে চুমাখেয়ে নরম স্তনে হাত বুলিয়ে আদর করতে লাগলাম। মনে মনে বললাম সৃষ্টিকর্তার অপূর্ব সৃষ্টি।‘তোমার এটা এতো সুন্দর কেনো?’ একটা স্তন আলতো করে মুঠিতে ধরে ধরলাম।‘জানিনা, তুমি বলো।’ মালতি ভাবী আমার হাত স্তনের উপর চেপে ধরলো।‘তোমার দুধ দুইটা এতো সুন্দর যে চোখে পড়লেই টিপতে ইচ্ছা করতো। হয়তো একদিন টিপেই দিতাম।’‘তুমি হাত দিলে আমিও বাধা দিতাম না।’ মালতি ভাবীর সরল স্বীকারোক্তি।‘বিয়ের আগে কেউ দুধ টিপেনি?’‘শরীরে হাত দেয়ার সুযোগ পায়নি কেউ। স্বামীর জন্য আগলে রেখেছিলাম। কিন্তু স্বামী এসবের মর্মই বুঝেনা।’‘তোমার বিয়ের রাতের গল্প বলো..।’ খুব নরম সুরে অনুরোধ করলাম।‘তোমার ভাই ঘরে ঢুকেই সব লাইট নিভিয়ে দিলো। জড়িয়ে ধরে বিছানায় শুয়ে চুমাখেলো। কিছুক্ষণ পরে আমার কোমর পর্যন্ত শাড়ী তুলে নুনু ঢুকানোর চেষ্টা করলো। রাতে তিনবার চেষ্টা করলো। কিন্তু কিছুই হলো না। বার বার গায়ে গরম রস ঢেলে দিলো। পরের রাতে কোনো ভাবে ঢুকাতে পারলেও সাথে সাথে রস বেরিয়ে গেলো। আর এখনো সেভাবেই চলছে।’‘কখনো ডাক্তার দেখাতে বলোনি?’‘বলেছি কিন্তু আমার কথা কানেই নেয়না।’‘আমি তাহলে খুবই ভাগ্যবান। এমনটা না হলে কি তোমাকে পেতাম?’ পরিবেশটা হালকা করার জন্য বললাম।‘তোমার মতোভাগ্যবান আরো একজন আছে।’ মালতি ভাবী চাপা সুরে হাসছে।‘সে কে?’ আমার বুকে কষ্টের দামামা।‘কি, মন খারাপ হলো?’ একটু খিল খিল হাসি। তারপর ভাবী বললো, ‘আমার বান্ধবী মুন্নী। খুবই পাজি আর ফাজিল। সুযোগ পেলেই আমাকে চুমাখায় আর দুধ টিপে। আমার সাথে ওইসব করতে চায়।’‘বুঝলাম না। কী করতে চায়?’‘নেটে সিনেমায় দুইজন মেয়ে একসাথে যা করে সেইসব করতে চায়।’‘বুঝেছি, লেসবিয়ান সেক্স। এইসব দেখতে, করতে ইচ্ছা করে তোমাদের?’‘দেখতে ভালোলাগে আর মাঝে মাঝে করতেও মন চায়।’

মালতি ভাবীর সরল স্বীকারোক্তি শুনে আমি একটুও অবাক হইনা। গ্রামের ছেলে হিসাবে জানি যে, আমাদের মেয়েরাও এখন মোবাইলে এসব দেখে এবং করে। পল্লীগ্রামের ছেলে-মেয়েদের যৌন চাহিদা সম্পর্কে অনেকেরই ভুল ধারণা আছে। চুদাচুদির কলাকৌশল আমরা হয়তো শহরের ছেলে-মেয়েদের চাইতে কম জানতাম। কিন্তু ইন্টারনেটের কারণে সেই পার্থক্য অনেকটাই নেই। এখন বিয়ের আগেই গ্রামের অনেক স্কুল পড়ুয়া ছেলেমেয়ে চুদাচুদি করছে। আমার ২/৩ জন বিবাহিত বন্ধুর কাছ থেকে যা জেনেছি তাতে ইন্টারনেটের বদৌলতে তারাও আর পিছিয়ে নাই। এক বন্ধুতো বউ আর শালী- দুজনকে একবিছানায় নিয়ে চুদাচুদি করছে।

রাত কতো হয়েছে জানিনা। পরষ্পরকে জড়িয়ে ধরে আমরা শরীরের উষ্ণতা আদান প্রদান করছি। ভাবী তার শরীরের ক্ষিধা আর অতৃপ্তির কথা বলছে। দুপুরে আমি তাকে যে ছবিগুলি দেখিয়েছি এসব সে আগেও দেখেছে। বান্ধবী মুন্নীর মোবাইলে অনেক ভিডিও দেখেছে। এছাড়া স্বামীও তাকে কখনো কখনো এসব দেখায়।‘চুদাচুদির সিনেমা দেখতে ভালোলাগে?’‘খুব ভালোলাগে।’‘ওইসব করতে মন চায়?’‘হাঁ, মনতো চায়ই। তোমার মন চায় না?’ মালতি ভাবী পাল্টা প্রশ্ন করে।‘আমারতো এখনই তোমার সাথে ওইসব করতে ইচ্ছা করছে।’ আবার জানতে চাইলাম, ‘ভাইয়া কখনো ছবির মতো ওইসব করতে চায়নি?’‘ধোন চুষতে খুব ইচ্ছা করে আমার। কিন্তু তোমার ভাই কোনোদিন চুষতে বলেনি।’‘মুন্নী ওর স্বামীর সাথে ওইসব করে?’ আমি জানতে চাই।‘ওরা সিনামা দেখতে দেখতে এসব করে আবার নিজেদের ছবিও ভিডিও করে। মুন্নী আমাকে তাদের ভিডিও দেখিয়েছে। স্বামীর সাথে আমি যদি ওভাবে করতে পারতাম!’ মালতি ভাবীর কন্ঠ থেকে আক্ষেপ ঝরে পড়ে।

ক্লাশ নাইন পর্যন্ত পড়া এক গ্রাম্য বালিকার জৈবিক চাহিদার গল্প শুনছি। বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবার পরে জেনেছি গ্রাম-শহর, শিক্ষিত-অশিক্ষিত কামুকী মেয়েদের শরীরের ক্ষিধা মিটানোর রাস্তা একই রকম হয়। আমার কিছু বন্ধু প্রতিবেশী ভাবীদের যৌনচাহিদা মেটায়। মালতি ভাবীর গুদ নেড়ে আদর করতে করতে গালে-মুখে চুমা খেলাম।‘আমার সাইয়া নাড়তে তোমার ভালোলাগছে?’‘খুব ভালোলাগছে। তোমার সাইয়াতে ভরা গাঙের রস।’‘দুপুরের ওই ছবির মতো আমাকে আদর করবা?’‘সাইয়া চাঁটাতে খুব ইচ্ছা করছে?’‘হুঁ.. খুব ইচ্ছা করছে.. তুমি চাঁটবা?’ উত্তেজিত মালতি ভাবী আমাকে জড়িয়ে ধরলো।‘তুমি বললে খুব পারবো।’ গুদ চাঁটার জন্য আমিও অস্থির হয়ে আছি।‘সোনায় মুখ দিতে তোমার খারাপ লাগবে না?’‘খারাপ লাগবে কেনো? আমি জানি তোমার ভোদায় মিষ্টি রস আছে।’‘তাহলে চাঁটো, এখনি চাঁটো। সারা জীবন তুমি আমার সোনায় চুমা দিবা, আদর করবা। তোমার যা ইচ্ছা তাই করবা। আমি কখনো বাধা দিবো না।’ একটু দম নিয়ে আমার মতিবিবি লজ্জা মাখা সুরে জানালো, ‘এই জন্যই আমি ভোদা সাফ করেছি।’

মালতি ভাবীর অতৃপ্ত বাসনা পূরণের জন্য আমি তাকে চিৎ করে শোয়ালাম। গালে হাত বুলিয়ে দুআঙ্গুলে ঠোঁট নেড়ে হাতটা দুধের উপর নিয়ে আসলাম। বুনি দুইটা একটু নাড়াচাড়া করতেই বোঁটার উপর দুধ জমা হলো। সেই দুধ আঙ্গুলে মাখিয়ে মুখের ভিতর নিয়ে চুষলাম। মতিমালা চেয়ে চেয়ে দেখছে। কাজলমাখা চোখে কামনার আগুন। মুখ থেকে আঙ্গুল বাহির করে তার মুখে ধরলাম। চোখ বুঁজে সেও আঙ্গুল চুষলো।

ভাবীর মুখ থেকে আঙ্গুল বাহির করে আমি লালাসিক্ত আঙ্গুল চুষলাম। তারপর ভেজা আঙ্গুল বুক, পেট, নাভী আর তলপেটের উপর দিয়ে নরম ভোদার উপর রাখলাম। দুই আঙ্গুলে গুদের ঠোঁট নাড়াচাড়া করলাম। ভোদার ঠোঁটের ফাঁকে ঢুকিয়ে আঙ্গুলের মাথা বার বার উপর-নিচ করলাম। ভিতরটা নরম আর মসৃণ। গরম রসে আমার আঙ্গুল মেখে গেলো। মতিবিবি চোখ বুঁজে শুয়ে আছে। ওর নরম ঠোঁটের ফাঁক দিয়ে দাঁত আর টুকটুকে লাল জিভের ডগা উঁকি মারছে।‘মতিমালা..।’ আমি মিষ্টিসুরে ডাকলাম।‘উঁউউ?’‘আমার দিকে তাকাও।’‘আমার লজ্জা করে।’‘লক্ষèী সোনা.. একটু তাকাও।’মালতি ভাবী চোখ মেলে তাকালো। কাজোল কালো চোখ আদিম নেশায় ঢুলু ঢুলু হয়ে আছে। আমি গুদের ভাঁজে আঙ্গুল ডুবিয়ে দিলাম। এরপর রসেভেজা আঙ্গুল মুখে নিয়ে চুষলাম। মতিবিবির শরীর ঝাঁকিদিয়ে উঠলো। সে আবার চোখ বুঁজে ফেললো। কামুকী নারীর ঠোঁট দিয়ে আদরের গালি বেরিয়ে আসলো, ‘অসভ্য.. পাগোল।’

আমাদের দুজনকে আজ সত্যিই অসভ্যতা আর পাগলামিতে ধরেছে। ভাবীর দুই পা দুদিকে ছড়িয়ে দিলাম। গুদের ঠোঁট দুপাশ থেকে চেপে আছে। সেই চিপা দিয়ে চুঁয়ে চুঁয়ে রস বেরিয়ে আসছে। এ এক অসাধারণ যৌনউত্তেজক দৃশ্য। ভাবীর গুদে আমি স্বশব্দে চুমা খেলাম। চুমা দিতেই মতিবিবির মুখ থেকে জোরে বেরিয়ে আসলো, ‘আহ!’। আমি গুদের নিচে জিভ রেখে উপর পর্যন্ত টেনে তুললাম। একই কাজ আবার করলাম, বার বার করলাম। এরপর গুদের দুই ঠোঁটের চিপার ভিতর আমার জিভ ঢুকিয়ে দিলাম। মুখের ভিতর গুদের রসের বিচিত্র স্বাদ অনুভব করলাম। উত্তেজনায় আমার শরীর ঝিম ঝিম করতে লাগলো। তাই গুদ চাঁটায় একটু বিরতি দিলাম।

‘কেমন মজা পেলা বলবানা?’ গুদ থেকে মুখ তুলে জানতে চাইলাম।‘জানি না। মেয়ে হলে তুমি বুঝতা।’‘আমি প্রতিদিন তোমার সোনামুখী গুদ চেঁটে দিবো।’‘তাই দিও.. এখন বুঝলাম মুন্নী কেনো স্বামীকে দিয়ে এইটা চাঁটায়।’‘তুমি কিন্তু বান্ধবীকে আমাদের কথা বলো না.. তাহলে কিন্তু সব শেষ..।’‘এসবকি বলাযায়? আমার রসের স্বাদ কেমন তাতো বললানা।’‘তোমার ভোদার রসে চাক ভাঙ্গা মধুর মিষ্টতা.. একটু গরম গরম.. টক-মিষ্টি আর একটু ঝাল ঝাল..।’মালতি ভাবী জলতরঙ্গের মতো হেসে উঠলো, ‘এইটা আবার কেমন কি?’‘বুঝলা না। আসো আমি বুঝিয়ে দেই।’ আমি মতিবিবির মুখে মুখ ডুবিয়ে চুমা খেলাম। এরপর চোখে চোখ রেখে বললাম, ‘স্বাদটা কেমন এইবার বুঝলাতো?’ আমি এখন মালতি ভাবীর চাইতেও নির্লজ্য।দুহাতের মুঠিতে আমার চুল ধরে মুখের কাছে মুখ নিয়ে বললো, ‘বুঝেছি! তুমি আসলেই খুব পাজি.. এক নম্বরের খচ্চর।’ ওর মুখে প্রশ্রয়ের হাসি। এবার সে আমার মুখে মুখ ডুবিয়ে চুমা খেলো।‘তাহলে আমি আরেকটু মধু খাই?’‘আমার মধু খেতে ভালো লাগছে?’‘খুব ভালোলাগছে। গুদ চাঁটতে এতো ভালোলাগবে সেটা আগে বুঝিনি।’‘তাহলে খাও, যত ইচ্ছা খাজুরের রস খাও। ভোদায় যতো রস আছে সব তোমার।’

ভাবীর গুদের রসের ভান্ডারে আবার মুখ ডুবিয়ে দিলাম। ধীরে ধীরে গুদ চুষলাম, চাঁটলাম। কখনো গুদ কামড়ে ধরে থাকলাম। গুদের ঠোঁট আমার ঠোঁটে চেপে ধরে কচলালাম। জিভ দিয়ে ক্লাইটোরিসে সুড়সুড়ি দিলাম। গুদের মুখে জিভ দিয়ে বার বার আঘাত হানলাম। আঘাতে আঘাতে জর্জরিত মতিবিবির অল্প সময়ের মধ্যেই ভয়ঙ্কর রাগমোচন হলো। দুই পায়ের বেষ্টনীতে গুদের উপর আমার মুখ চেপে ধরে থর থর করে কাঁপতে লাগলো। ভাবীর কোমর, পাছা বিছানা ছেড়ে উপরে উঠে গেলো। আমার মুখ নরম গুদের উপর আরো চেপে বসলো। আমি গুদ কামড়ে ধরলাম।

‘ভাসুর, তুমি কি আর কারো সাথে এসব করেছো?’‘না.. একদম সত্যি বলছি।’‘বিশ্বাস করলাম। এতো সুন্দর মজা দাও তুমি.. এসব কেমনে শিখলা?’‘মোবাইলে এসবের সিনেমা দেখেছি আর ওভাবে তোমাকে আদর করছি।’‘তোমার ভাইয়াও তো এসব দেখে, আমাকেও দেখায়। তাহলে সে আমাকে এভাবে আদর করে না কেনো?’‘তুমি তাকে এসব করতে বলবা তাহলেই করবে।’‘দুই-একবার বলেছি। কিন্তু সে পাত্তা দেয়না।’‘মালতি.. আমার সোনা.. আমার জান।’ মনে মনে ভাবি মোবাইলে এসব দেখে গ্রামের মেয়েদেরও চাহিদা বাড়ছে।‘বলো কি বলবা?’ মালতি ভাবী যৌনআবেগে নিজেকে আরো মেলে ধরে।‘আমার হেডা-সোনারে আদর করবা না?’ মালতিকে দিয়ে ধোন না চুষানো পর্যন্ত আমিও শান্তি পাচ্ছি না।‘পাগলা ভাসুর তুমি আমাকে কতো মজা দিলা। এবার তুমি শোও আমি আদর করি।’আমি সাথে সাথে শুয়ে পড়লাম। খাড়া ধোন টন টন করছে।মালতি ভাবী ধোন মুঠিতে নিয়ে রসিকতা করলো, ‘তোমার বন্দুকটা অনেক বড়।’‘ভাইয়ারটা কতো বড়?’‘ছোট্ট। তোমার অর্ধেক।’‘কাল রাতে তুমি আনন্দ পেয়েছো?’‘খুব আনন্দ পেয়েছি আর একটু ব্যাথাও পেয়েছি।’ বলতে গিয়ে সে ফিক করে হেসে দিলো। বললো, ‘এই ব্যাথাও খুব ভালো লেগেছে। তুমি মাঝে মাঝে আমাকে এমন ব্যাথা দিবা।’

মালতি ভাবী আমার ধোন নেড়েচেড়ে দেখলো। দুই আঙ্গুলে ধোনের মাধা টিপাটিপি করলো তারপর ঠোঁটের মাঝে নিয়ে চুক চুক করে একটু চুষলো। এরপর মুখের ভিতর নিয়ে নিলো। একটু বিরতি দিয়ে ধোনের মাথায় জিভ বুলিয়ে আরেকটু ভিতরে নিলো। এভাবে একটু একটু করে ধোনটাকে মুখের অনেকটা ভিতরে নিলো। তারপর আর নিতে পারলো না। মুখের ভিতরে আর জায়গা নাই। যদিও ধোনের চার ভাগের তিন ভাগ মুখের ভিতরে ঢুকেছে। এবার ভাবী ধোন চুষতে শুরু করলো। কিছুক্ষণ চুষার পরে মুখ থেকে বাহির করে মুঠিতে নিয়ে ধোনটা পর্যবেক্ষণ করলো।‘ধোন চুষার ইচ্ছা পূরণ হলো তাইনা?’‘কবলতো চুষা শুরু হলো।’ ভাবী বিচিত্র মুখভঙ্গী করলো।‘ধোন চুষে মজা পাচ্ছো কিনা সেটা বলো?’‘খুবই মজা, শুধু মজা আর মজা। এখন আর কথা বলো না বাপু.. তোমার লেওড়াটা ভালো করে চুষতে দাও।’ ধোনের গোড়া থেকে উপর পর্যন্ত কয়েকবার জিভ বুলিয়ে আর চেঁটে মূহুর্তের মধ্যে মুন্ডিটা মুখের ভিতর নিয়ে কুটকরে কামড়ে দিলো।‘উহ!’ আমি ঝটকরে উঠে বসলাম। মালতি ভাবী খিক খিক করে চাপা হাসিতে ফেটে পড়লো।

এরপর লাগাতার ধোনচুষা শুরু হলো। আমার পাশে দুই পা মুড়ে বসে মালতিবিবি অনবরত মুখের ভিতর ধোন ঢুকাচ্ছে আর বাহির করছে। চপ চপ শব্দ করে চুষছে। জিভ আর মুখের তালুর মাঝে ধোন নিয়ে পিষছে। কখনো পুরা ধোন মুখের ভিতরে নিতে গেলে গলার কাছে গিয়ে বাধা পাচ্ছে। খক খক করে কেশে, সামলে নিয়ে আবার চুষছে। মুখের অজস্র লালা ধোন বেয়ে নেমে আসছে। আমার শরীরে যৌনসুখের বাঁধভাঙ্গা স্রোত। তবে আমিও সহ্যের শেষ প্রান্তে পৌঁছে গেছি। ভাবীর মুখের ভিতর যেকোনো মূহুর্তে মাল বেরিয়ে যাবে। মুখের ভিতর থেকে ধোন বাহির করবো কি করবো না এসব ভাবতে গিয়ে আর শেষ রক্ষা হলো না। ধেনে মোচড় দিয়ে প্রথম দফায় মাল মালতি ভাবীর মুখের ভিতরে আছড়ে পড়লো।

মালতি ভাবী সাথে সাথে মুখের ভিতর থেকে ধোন বাহির করে মুঠিতে চেপে ধরলো। আমার ধোন আবার বিষ্ফোরিত হলো। এবার মাল গিয়ে আঘাত করলো তার দুধে। তৃতীয় দফায় একদলা মাল গিয়ে আছড়ে পড়লো তার গালে-মুখে। এরপর আমাকে অবাক করে দিয়ে ভাবী আবার ধোনটা মুখে পুরে নিলো। ঝলক দিয়ে দিয়ে মাল মুখের ভিতর পড়লো আর মালতি ভাবী ধোন চুষতেই থাকলো। শেষ বিন্দু পর্যন্ত মাল চুষে বাহির করার পরে মালতি ভাবী মুখ থেকে ধোন বাহির করলো। মুখে-গালে ধোন নিয়ে ঘষাঘষি করলো, তারপর আবার মুখের ভিতর নিয়ে চুষলো। এরপর আবার ধোন বাহির করে দুই গালে, ঠোঁটে ঘষলো। আমার মাল তার সারা মুখে ছড়িয়ে পড়লো।

আমার বিষ্ময় কাটছেনা। গ্রামের কোনো মেয়ে প্রথম বারেই এটা করতে পারে, ভাবাই যায় না। ভাবীর দুধ, গাল, মুখ মালে মালে সয়লাব। চোখের কাজল, ঠোঁটের লিপিস্টি চতুর্দিকে লেপটে গেছে। ঠোঁট আর চিবুক বেয়ে মালের ধারা নামছে। মতিবিবি আমার দিকে তাকিয়ে মিটি মিটি হাসছে।‘আমাকে দেখতে কেমন লাগছে? চুদাচুদির সিনেমার মাগীদের মতো তাইনা?’‘ঠিক বলেছো মতিবিবি। তুমি আসলেই একটা খানকি মাগী।’ মনে হলো আমার উত্তর শুনে সে খুব খুশী হয়েছে।‘তোমার জন্য করলাম। তুমি যেভাবে আমাকে সুখ দিয়েছো আমিও সেভাবে তোমাকে সুখ দিলাম।’‘তুমি এসব কোথায় শিখলা? তুমি আমাকে ফাষ্টক্লাশ আনন্দ দিয়েছো।’‘তোমার ভাইয়া মোবাইলে আমাকে এসব দেখিয়েছে।’‘এসব সিনেমা দেখতে তোমার ভালোলাগে?’‘হুঁউউ.. তোমাকে তো বলেছি আমার খুব ভালোলাগে।’‘আমারও ওইসব করতে ইচ্ছা করতো। তুমি মাঝে মাঝে এভাবে আমার মাল বাহির করে দিবা।’‘তুমি বললে দিবো। না বললেও দিবো। শোনো ভাসুর তোমাকে একটা সত্যি কথা বলি- তুমি আমার বুকের দিকে, শরীরের দিকে আড়ে আড়ে তাকাও কেনো সেটা আমি ঠিকই বুঝতাম। আমিও মনে মনে তোমাকে চাই কিন্তু সাহস পাইনা। রাতে তুমি শুরু করলা আর আমিও সুযোগ কাজে লাগালাম। আর তুমি যখন আমাকে এইসব ছবি দেখালা তখনই বুঝলাম তোমার সাথে এইসব করা যাবে।’‘ভাইয়া কি তোমাকে একটুও সুখ দিতে পারে না?’‘তোমার ভাইয়া আমাকে ভিডিও দেখায় কিন্তু আসল সুখ দিতে পারে না। দুই মিনিটেই ওর মাল বাহির হয়ে যায়। কোনো কোনো দিন সেটাও পারে না। তারপর সে ঘুমায় আর আমি পাশে শুয়ে ছটপট করি। আমার শরীরের সুখ নিয়ে তোমার ভাই ভাবে না। বেশি জোরাজোরি করলে বলে আমি নাকি খুব নির্লজ্জ আর বেহায়া। এসব শুনে উপোষ দিতে দিতে ক্ষিধাটাই মরে যাচ্ছিলো। কিন্তু তুমি আমার ক্ষিধা বাড়িয়ে দিয়েছো।’

মালতি ভাবীর দিকে তাকিয়ে মনে মনে ভাবছি মেয়েদের বিশেষ করে গ্রামের মেয়েদের শারীরিক চাহিদা সম্পর্কে আমরা কতোই না কম জানি। মতিবিবি আমার দিকে তাকিয়ে একটু হাসলো তারপর আবার ধোন চুষতে লাগলো। চুষে চুষে ধোন পরিষ্কার করলো। মালতি ভাবীকে এখন আমার আগের চাইতেও খুব কাছের মনে হচ্ছে। তাকে টেনে নিয়ে বুকের সাথে জড়িয়ে ধরলাম। ওর গালে, মুখে লেগে থাকা মাল আমার গালে লেপটে গেলো। আমি মতিবিবির কপালে চুমা খেলাম।‘আমি খুব খারাপ মেয়ে তাই না?’ মালতি ভাবী আমার দিকে তাকিয়ে আছে।‘জানি না। তুমি খারাপ হলে আমিও খারাপ।’ ওর ঠোঁটে-গালে আঙ্গুল বুলিয়ে আদার করলাম। গালের উপর লেপ্টে থাকা একগুচ্ছ চুল সরিয়ে দিয়ে বললাম, ‘তুমি খারাপ-ভালো যাই হওনা কেনো, তুমি আমার মনের মতো। আমি তোমাকে খুব পছন্দ করি। শরীর নিয়ে তোমার যতো রকম ইচ্ছা আছে আমি তোমার সব ইচ্ছা পূরণ করবো। আমি আর তুমি দুজনে খুব ভালো বন্ধু হবো, খুবই ভালো বন্ধু..।’‘আমিও..।’ সে শুধু এটুকুই বলতে পারলো। কারণ মালতি ভাবী ইতিমধ্যে আমার বুকে মাথা রেখে গভীর ঘুমে তলিয়ে গেছে।

পরদিন রাতের ঘটনা…শরীরের সমস্থ শক্তি দিয়ে আমি মালতি ভাবীকে চুদছি। তার পাছার নিচে একটা কাঁথা ভাঁজ করে দিয়েছি। আমার গলা জড়িয়ে ধরে সে পাগলের মতো চুমাখাচ্ছে আর আমি চুদছি। আমার চুদার সক্ষমতা দেখে নিজেও অবাক হচ্ছি। বাচ্চা হবার পরেও যে ভাবীর গুদ এতো টাইট হবে সেটা ভাবতে পারিনি। অবশ্য আমার ধোনটাও যথেষ্ট মোটা আর লম্বা। ভাবীর টাইট গুদের গভীরে একের পর এক ঘুঁতা দিয়ে চলেছি। গুদের এমন গভীরতায় আমার ভাইয়ার ছোট ধোন কখনো পৌঁছেনি। ধোনের ঘুঁতায় ব্যাথা পেলেও ভাবী কিছু বলছে না। শুধু চুমা খাওয়ায় মূহুর্ত মাত্র বিরতী দিয়ে পরক্ষণেই দুই মাংসল পায়ের সবল বাঁধনে আমার কোমর পেঁচিয়ে ধরছে।

একনাগাড়ে কিছুক্ষণ চুদার পরে চুদার গতি একটু কমিয়ে দিলাম। ভাবী চুদাচুদির অশ্লীল, কামউত্তেজক শব্দগুলি ভালোই জানে আর পছন্দও করে। তাই চুদাচুদির মূহুর্তগুলি অশ্লীল শব্দ-ঝংকারে ভরিয়ে দিলাম।‘তুই একটা খানকি মাগী।’ আমি গুদে ঘুঁতা দিলাম।‘হুঁ।’ ভাবীও গুদ উঁচিয়ে জবাব দিলো।‘তুই একটা বেশ্যা মাগী।’ এবার আরো জোরে ঘুঁতা দিলাম।‘হুঁ.. বেশ্যা মাগী.. আমি তোমার বেশ্যা মাগী।’‘তুই একটা চুদানি মাগী.. চুদানি মাগী.. চুদানি মাগী।’‘হুঁ.. উঁউঁউঁ।’ এবার ধোনের ঘুঁতাখেয়ে মালতিবিবি একটু আর্তনাদ করলো।‘চুদে চুদে তোর গুদ ‘সুতির হাট’ বানিয়ে দিবো।’‘ভাসুরগো আমাকে চুদতে থাকো, চুদতে থাকো। চুদে চুদে আমার গুদকে ‘সুতি হাটর’ বানিয়ে দাও।’আমাদের গ্রাম থেকে প্রায় চল্লিশ কিলোমিটার দূরে ‘সুতির হাট’ বলে একটা গ্রাম আছে যে গ্রামে বৃটিশ আমলে বেশ্যালয় ছিলো। দিন পল্টালেও গ্রামের সুখ্যাতি এখনও আছে।

আমার শরীরের নিচে মালতি ভাবীর কচি শরীরটা মোচড়খাচ্ছে। এতো চুদছি তবুও দুজনের সুখ মিটছেনা। গুদের ভিতর ধোনের একেকটা ঘুঁতায় মালতি ভাবীর লজ্জার চাদর বাতাসে মিলিয়ে গেছে। সেও অবলীলায় অশ্লীল শব্দ উচ্চারণ করছে। নিচ থেকে উপর দিকে গুদের ঝাঁকি দিচ্ছে। আমার ধোনে ভাবীর গুদের তাপ অনুভব করছি। যেনতেন গুদ নয়- এটা হলো আগুনমুখা গুদ। আমার ভাইএর দুর্বল ধোন বউএর আগুনমুখা গুদের তল পায়নি। গুদের আগুন নিভাতে পারেনি। শরীরের সুখও দিতে পারেনি। মালতি ভাবী এখন আমার লম্বা-মোটা ধোনে যৌনসুখের আসল ঠিকানা খুঁজে পেয়েছে। গুদতো নয় যেন আগ্নেয়গিরী।

ডাগর ডাগর চোখ মেলে মালতি ভাবী আব্দার কররো, ‘আমি উপরে উঠবো।’‘কেনো? আমার চোদনে মন ভরছে না?’‘তোমাকে চুদবো তাই।’ ভাবীর মুখে নির্লজ্জ হাসি।‘সাইয়াতে খুব গরম তাইনা?’‘সাইয়ার আগুনতো নিভেই গিয়েছিলো কিন্তু তুমি আবার তাতিয়ে দিয়েছো।’ ভাবী আমাকে সহ উল্টেগিয়ে উপরে উঠে গেলো। উল্টাউল্টি করতে গিয়ে গুদের ভিতর থেকে ধোন বেরিয়ে গেলো। ভাবী অভিজ্ঞ খেলোয়ারের মতো আমার কোমরের দুপাশে দুই পায়ে ভর দিয়ে পাছা উঁচু করে বসলো। তারপর ধোনের মাথা পাঁচ আঙ্গুলে গুদের মুখে নিয়ে একচাপে ভিতরে ঢুকিয়ে নিলো। আমার মোটা-লম্বা ধোন ভাবীর টাইট পিচ্ছিল গুদের ভিতর হারিয়ে গেলো।

দুপায়ে ভর রেখে মালতি ভাবী গুদের ভিতর ধোন ঢুকাচ্ছে আর বাহির করছে। গুদ থেকে পচ পচ, ফচ ফচ আওয়াজ বাহির হচ্ছে। ওভাবে চুদার পরে ভাবী আমার শরীরে দুহাতের ভর রেখে ধোন গুদের ভিতর বাহির করলো। তারপর পিঠ সোজা করে বসে দুহাতে দুধ টিপতে টিপতে গুদের ভিতর ধোন নিয়ে খুঁচাখুঁচি করলো। ওর আঙ্গুলের ফাঁক দিয়ে দুধ বেরিয়ে আসছে। ইচ্ছেমতো চুদতে পেরে তার মুখে-চোখে খুশীর ঝিলিক।‘এই হারামি দুধ খাবি?’আমি মুখ হা করে বললাম, ‘দাও, খাবো।’‘দুধ খেয়ে দামড়া বিড়ালের লোভ ধরে গেছে। আয় খা, আয় খা..।’ ভাবী দুহাতে দুধ টিপে ধরলো। কালো বোঁটা ভেদ করে ফিনকী দিয়ে দুধ বাহির হচ্ছে। কোমর ভেঙ্গে উঠে বসতেই আমার গালে-মুখে দুধ আছড়ে পড়লো। আমি মুখ হা করে থাকলাম। গরম দুধ মুখের ভিতর পড়ছে। মালতিবিবি দুধের বোঁটা আমার মুখের দিকে তাক করে বার বার চিপছে আর হাসছে। আমার নাকে মুখে দুধ ছিটকে পড়ছে। আমি ঝট করে দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম। মালতি আমার মাথা বুকের সাথে চেপে ধরলো।

দুধ খাওয়ানোর পরে আবার আমার ধোনের উপর উঠবস করতে করতে মালতি ভাবী জানতে চাইলো সে ‘কালীমাগীটার’ মতো চুদতে পারছে কি না? নিগ্রো মেয়ে একটা ছেলের উপরে উঠে বিভিন্ন ভঙ্গীতে চুদছে এরকম একটা ভিডিও ভাবীকে দেখিয়েছিলাম। মনোযোগ দিয়ে বারবার সে মেয়েটার চুদাচুদি দেখেছিলো। মালতি ভাবী এখন আমার উপর সেটাই প্রাকটিস করছে। এতোক্ষণ সোজা হয়ে বসে চুদছিলো। এখন তার চুদার গতি বিপদজনক ভাবে বাড়ছে। চুদতে চুদতে আস্তে আস্তে আমার দিকে ঝুঁকে পড়লো।

দুহাতে জাপটে ধরে এবার আমি তাকে নিচে ফেলে তার উপর চড়াও হলাম। মতিবিবি আমাকে ছাড়ছে না। জড়িয়ে ধরে আছে। তার খেটেখাওয়া শরীরে অসম্ভব শক্তি। আমার পিঠে তার আঙ্গুল বসে যাচ্ছে। আমার ধোনেও উন্মত্ত ষাঁড়ের শক্তি ভর করেছে। এক ধাক্কায় গুদের ভিতর পড়পড়িয়ে ধোন ঢুকিয়ে চুদতে লাগলাম। বিদ্যুৎ বেগে গুদের ভিতর ধোন ঢুকছে বাহির হচ্ছে, ঢুকছে বাহির হচ্ছে। আমার চোদনে মালতি ভাবী গোঁঙ্গাতে লাগলো.. ওফ.. ওফ.. ওফ.. আহ.. আহ.. আহ..। তার মুখে মুখ রেখে গোঁঙ্গানোর আওয়াজ চাপা দিলাম কিন্তু চোদন চালিয়ে গেলাম।

আমি চুদছি, চুদছি আর চুদছি..। একসময় আমার শরীরের নিচে তার নরম শরীরে বার বার খিঁচুনী উঠলো। আমি মালতি ভাবীর গুদের ভিতর ধোন ঠেঁসে ধরে রাখলাম। ভাবীর কচি শরীর তড়পাতে তড়পাতে ধীরে ধীরে স্থীর হলো। হাতের বাঁধনে একটু ঢিলা পড়লো। আমি আবার চোদন শুরু করলাম। দয়া-মায়া বিহীন চোদন। আমার চোদনে মতিবিবির শরীর সাথে সাথে সাড়া দিলো। সেও রাক্ষসী হয়ে উঠলো। আমার গাল, ঠোঁট কামড়ে দিলো। একটানা উউউউ শব্দ করতে করতে মালতি ভাবীর শরীর ধনুকের মতো বাঁকা হলো। ফলে ধোনের মাথা গুদের আরো গভীরে ঢুকে গেলো। গুদের ঠোঁট আমার ধোনের চারপাশে আরো চেপে বসলো। ধোনের উপর গুদের ধারাবাহিক কম্পন অনুভব করলাম। গুদের গভীরে প্রচন্ড চাপে আমার ধোন ফুঁসে উঠলো। আহ.. তীব্র গতিতে মাল বেরিয়ে গেলো, তার পর ঝলক দিয়ে দিয়ে বাহির হতেই থাকলো। ওহ কি দারুন প্রশান্তি।

‘তুমি একটা জানোয়ার..।’ আমার শরীরের নিচে মালতি নেতিয়ে পড়ে আছে। গুদের ভিতর মোটা ধোন নিস্তেজ হয়ে আসছে। আমার ঠোঁট দুধের বোঁটা ছুঁয়ে আছে। ভাবীর সুন্দর মুখের মিষ্টি হাসি বলছে সে খুবই তৃপ্ত।‘তুমিও একটা রাক্ষসী। এতোই তেজ তোমার গুদে! আমার ধোনটা ঝলসে গেছে।’‘আমার গুদে তুষের আগুন তাই এতো তেজ, বুঝেছো মশায়।’ ভাবী হি হি করে হাসতে লাগলো। চার হাতপায়ে জড়িয়ে ধরে মালতি বিবি আমাকে চুমায় চুমা খেয়ে বললো, ‘তোমার চামড়ার বন্দুকে অনেক শক্তি।’‘তোমার ভালো লেগেছে?’‘আরেকবার করলে বুঝা যাবে। তুমি আমাকে আরেকবার চুদবা?’‘গুদের আগুন নিভেনি এখনো?’‘দুষ্টু নাগর, তুমি বুঝোনা? এতোদিনের জমানো আগুন কি সহজে নিভে?’‘মধু মালতি তোমার সবটাই সুন্দর। মেঘের মতো চুল, হরিণের মতো কাজল কালো চোখ। তোমার ঠোঁট দুইটা সারাক্ষণ চুষতে ইচ্ছা করে। মাই দুইটা দুধের নহর আর দুধের বোঁটা রসালো পাকা জাম। তোমার গুদের কথা মনে হলেই আমার রক্ত টগবগ করে ফুটে, ধোন খাড়া হয় আর জিভায় পানি আসে।’‘ভাসুর তোমার কথা শুনলে আমার প্রাণ জুড়ায়। বুকের ভিতর উথাল পাথাল করে।’‘তুমি কোমর দুলিয়ে হাঁটলে পাছায় ঢেউ উঠে। পাছা দুইটা ভরা গাঙ্গের পানির মতো ছলাৎ ছলাৎ করে। সেই গাঙ্গে ডুব দিতে মন চায়।’ গুদের উপর আঙ্গুল বুলিয়ে বললাম, ‘তোমার গুদের জমিনে হাজার চাঁদের আলো খেলা করে।’‘তুমি যখন থাকবো না তখন আমি কি করবো?’‘এই উতলা যৌবন, অঙ্গে ঢুকাইবা বেগুন’ – আমার গান শুনে মালতি ভাবী হাসিতে ভেঙ্গে পড়লো। হাসতে হাসতে আরো জানালে সে আমাকে কোনো দিনও ছাড়বে না। সারাজীবন সে আমাকে চুদতে দিবে। যখন চাইবো তখনই সে আমাকে চুদতে দিবে। ঘুমানোর আগে আমরা আবার চুদাচুদি করলাম। একটানা অনেক্ষণ চুদাচুদি করে ক্লান্তি ও সিমাহীন তৃপ্তি নিয়ে মালতি ভাবীর দুধ চুষতে চুষতে ঘুমিয়ে পড়লাম।

(সমাপ্ত)


Leave a Comment