choti bangla shosur দিদি থাকতে না পেরে প্রথম বারের মত রস ছেড়ে দেয়

choti bangla shosur সত্তর দশকে। তখন আজকের মত সকলের হাতে মোবাইল ছিল না। খুব বড়লোক শহরের ধন্যাট্য ব্যক্তিদের কাছে ২/১ টা থাকলে থাকতেও পারে। বাংলাদেশের গ্রামে গঞ্জে তখন টেলিভিশনও ছিল না। হাতে গোনা বড়লোকেরা শখ করে ভিসিআর/ভিসিপি ব্যবহার করতো। তা ছাড়া গ্রামের লোকজন বেশ ধার্মিক ছিল। ফলে সাধারণ মানুষ বিশেষ করে মেয়েমানুষ সেক্স সম্পর্কে তেমন কিছুই জানতো না। মেয়েদের যখন বিয়ে হতো তখন নানী/দাদীরা মেয়েকে সেক্স সম্পর্কে কিছু বলে দিত।

তাও স্পষ্ট করে কিছু বলতো না। শুধু বলতো বাসর রাতে স্বামী যা করতে চায় তা করতে দিস। বাধা দিস না। ঐ কথাটা বেদ বাক্য মনে করে মেয়েরা বাসর রাতে কোন কিছু বলতো না। পুরুষ মানুষও সেক্স সম্পর্কে তেমন ভাল কোন জ্ঞান ছিল না। তারা মনে করতো, বাসর রাতে যে মেয়ে তার ঘরে থাকবে সে তার বৌ। তাকে চুদার লাইসেন্স পেয়েছে। তাই তাকে চুদতে হবে। তখন সে বাসর ঘরে ঢুকে ২/১টা সাধারণ কথা বলে মেয়েকে শুইয়ে দিয়ে তার কাপড় তুলে ভোদার মধ্যে ওর লিঙ্গ ঢুকিয়ে দেয়ার চেষ্টা করতো। কেউ কেউ পারতো আবার কেউ কেউ চেষ্টার মধ্যেই আউট করে শুয়ে পড়তো।

মেয়েটি কিছুই বুঝতে না পেরে বসে বসে কাঁদতো। এটাই ছিল তখনকার গ্রাম গঞ্জের বাস্তব চিত্র। এভাবে চলতে চলতে একসময় সবই শিখে যেত। তবে মেয়েরা খুব একটা কিছু শিখতে পারতো না। কারণ বেশীর ভাগ মেয়েরাই জানতো না যে ওদেরও পুরুষ মানুষের মত বেশী উত্তেজিত হলে রস বের হয় এবং স্বর্গের সুখ পাওয়া যায়। কখনও সখনও যদি কোন পুরুষ মানুষ বেশীক্ষণ চুদতে পারতো তবে হয়তো কোন ভাগ্যবান মহিলা/মেয়ে ওর সুখটা বুঝতে পারতো। এ বিষয়ে স্বামীর সাথে তেমন কোন আলোচনাও করতে পারতো না। ধর্মীয় কিছু গোড়ামির জন্য ওরা সেক্স সম্পর্কে কোন আলোচনা করতো না। এমনি সময়ের একটি ঘটনা আপনাদের জানাতে ইচ্ছা প্রকাশ করছি।বাংলাদেশের একটি প্রসিদ্ধ গ্রাম মধুমতি। ঐ গ্রামে বসবাস করতো একটি বনেদী পরি

বার। বনেদী বললাম এজন্য যে গ্রামের মধ্যে ওরাই ছিল শ্রেষ্ঠ ধনী। সামাজিক সব কাজেই ওদের ছিল দখলদারী। পরিবারের কর্তার নাম প্রতাপ চৌধুরী। প্রতাপের বয়স যখন ২৫ বছর তখন প্রতাপের বাবা দশ গ্রাম ঘুরে পরীর মত সুন্দর ১২ বছরের এক কন্যার সাথে তাকে বিয়ে দিল। প্রতাপ দেখতে যেমন সুন্দর ছিল তেমনি ছিল লম্বা আর স্বাস্থ্যবান সুপুরুষ। ১ মাস ধরে সে বিয়ের মেজবানী চলেছে। এলাকার কেউ বলতে পারবে না যে প্রতাপ চৌধুরীর বিয়ে খায় নি। ঐ আগের বর্ণনার মত প্রতাপও প্রমিলাকে বাসর রাতে ঐভাবে চোদার চেষ্টা করলো কিন্তু আনকোরা প্রমিলার যোনির ভিতর ওর লিঙ্গ ঢুকাতে পারলো না। কারণ প্রতাপ চৌধুরীর দেহের মাপে ওর লিঙ্গটিও ছিল বেশ বড়। কিছু দিনের মধ্যেই প্রমিলার যোনিতে লিঙ্গ প্রবেশ করাতে সক্ষম হলো। বছর ঘুরতে না ঘুরতেই প্রমিলার পেটে বাচ্চা এলো।

সারা গ্রামে হই হই রই রই পড়ে গেল। সকলেই বাচ্চার প্রসবের অপেক্ষায় থাকলো। কারণ বাচ্চা প্রসব হলেই আবার বিরাট আকারের খানাপিনা হবে। খুব ভালভাবে একটি ছেলে সন্তান প্রসব করলো প্রমিলা। চৌধুরী বাড়ীর সাথে সাথে চারিদিকে মানুষের মুখেও হাসি ফুটলো। এভাবেই সময় গড়িয়ে চললো। প্রতাপের বাবা মারা গেলেন। এখন প্রতাপই তাদের ব্যবসার সব কিছু দেখাশুনা করে। সময়ের স্রোতে আরও দুটি কন্যা সন্তান উপহার দিল প্রমিলা। সুখের সংসার এগিয়ে চলছিল। ছেলে মেয়ে ৩টি বড় বড় হয়ে লেখা পড়া করছিল। হঠাৎ করেই আর একটি চমক এলো চৌধুরী বাড়ীতে। choti bangla shosur ছোট মেয়েটির বয়স যখন ১০ বছর তখন প্রমিলা আবার গর্ভবতী হলো। সকলেই অবাক হলো। কারণ সবাই ভেবেছিল প্রমিলার আর কোন সন্তান হবে না। কিন্তু ভগবানের ইচ্ছেয় প্রমিলা ১০ বছর পর আবার একটি পুত্র সন্তান জন্ম দিল। এই সন্তানটি জন্ম দিতে প্রমিলাকে যমের সাথে অনেকটা যুদ্ধ করতে হয়েছে। বাঁচা মরার সন্ধিক্ষনে পুত্র জন্ম দিয়েছে প্রমিলা। কাজেই এই ছেলের আদর কেমন হবে তা সহজেই অনুমেয়।
শুধু মা নয় সকলেই ঐ ছেলেকে আদরের সাগরে ভাসিয়ে মানুষ করতে লাগলো। এতোদিন পর ভগবানের আর্শিবাদে যে সন্তান এলো তার নাম রাখা হলো প্রসেনজিৎ চৌধুরী আর ডাক নাম রাম। সবাই রাম নামেই ডাকতো আর মা ডাকতো ছোট খোকা বলে। দেখতে দেখতে রামের বয়স ৭তে পা দিল। ঘটা করে স্কুলে ভর্তি করে দেয়া হলো। রামের ব্রেন খুব ভাল ছিল তাই এতো আদরের পরের সে লেখা পড়ায় বেশ ভাল হলো। স্কুলে প্রথম স্থান অধিকার করলো। রাম যখন ক্লাস থ্রিতে উঠলো তখন ওকে বেশ বড় সড় দেখাতো। তাছাড়া আগের দিনে বেশ বড় হয়েই স্কুলে যেত। দেখতে শুনতে খুবই সুন্দর ছিল রাম।

স্কুলের সবাই বিশেষ করে মেয়েরা ওর সাথে বন্ধুত্ব করতে খুবই আগ্রহী ছিল। কিন্তু রাম যত দুষ্টমিই করুকনা কেন স্কুলে সকলের সাথে মিশতো না। ভাগবানের ইচ্ছেয় একদিন শহর থেকে এক ছেলে এসে ভর্তি হলো ওদের ক্লাসে। ছেলেটি বেশ চটপটে। প্রথমেই রামের সাথে ওর বন্ধুত্ব হয়ে গেল। আর কিছু দিনের মধ্যে ওদেও মধ্যে কু সম্পর্ক গড়ে উঠলো। রামের বন্ধু শ্যামল ছিল ইঁচড়ে পাকা। অল্প বয়সেই সেক্স সম্পর্কে ভাল জ্ঞান ছিল। তাই প্রথমেই রামকে দেখে ও মুগ্ধ হয়েছিল আর রামের সাথে বন্ধুত্ব গড়ে তুলেছিল। একদিন ছুটির পর শ্যামল রামকে নিয়ে এক বনের মধ্যে বেড়াতে গেল। অনেক কথার ফাঁকে ও ওর নুনু বের করে রামের সামনেই প্রশ্রাব করলো। রাম তাকিয়ে তাকিয়ে দেখলো। শ্যামল বললো তুমিও প্রশাব করো। রাম বেশ মজা পেলো। রামও ওর নুনু বের করে প্রশ্রাব করলো। তারপর শ্যামল রামের কাছে এসে ওর নুনুটা ধরে নাড়াতে লাগলো।

choti bangla shosur ধীরে ধীরে রামের নুনু বেশ বড় হল আর শক্ত হয়ে দাড়িয়ে গেল। রাম বেশ মজা পাচ্ছিল। হঠাৎ করে রামের সামনে বসে শ্যামল রামের নুনুটি মুখের মধ্যে নিয়ে চুশতে লাগলো। রাম অবাক হয়ে দেখছিল। নুনুটি ধীরে ধীরে খুব শক্ত হয়ে লাফাচ্ছিল।

কিছুক্ষণ পর শ্যামল উঠে রামকে বলল- কি বন্ধু কেমন লাগলো। রাম হেসে বললো খুব মজা। তাহলে আমরা মাঝে মাঝে এখানে এসে মজা করবো কি বলো। রাম মাথা নেড়ে সায় দিল। কারণ ওর কাছে এটা একটি নতুন বিষয়। তাছাড়া বেশ মজা। শ্যামল যাওয়ার পথে রামকে বার বার করে বলে দিল এ বিষয়টি যেন কাউকে না জানায়। তাহলে খুব খারাপ হবে। রাম বুঝতে পারলো এটা একটি খারাপ জিনিস তাই কাউকে সে বলল না। এখাবে ওদের ২/১ দিন পর পর ক্লাস শেষে নুনু চোষার ক্লাস শুরু হলো। রামও শ্যামলের নুনু চুষে দিতে শুরু করলো।
বেশ কিছুদিন চলার পর শ্যামল একদিন ক্লাসের একটি মেয়েকে নিয়ে এলো ওদের আস্তানায়। মজার মজার কথা বলে শ্যামল মেয়েটিকে পটিয়ে ওর হাফ প্যান্ট খুলে মেয়েটির যোনিতে মুখ লাগিয়ে চুষতে লাগলো। মেয়েটি মজা পেয়ে কিছু বললো না। এভাবে মেয়েটির সাথেও ওদের এই চোষাচোষির ক্লাস শুরু হলো। ওরা মেয়েটির দুধ টিপতো, আর মেয়েটিকে দিয়ে ওদের নুনু চুষিয়ে রাখতো আর ওরা দুজনেই পালা করে মেয়েটির যোনি চুষে দিত। এভাবে রাম খুব তাড়াতাড়ি ইঁচরে পাকা হয়ে গেল। দু একবার ধরা পড়ে বেশ চোখ রাঙানিও খেয়েছে রাম। এই চোষা চোষির ফলে অল্পদিনের মধ্যেই রামের নুনুটি বেশ বড় ও মোটা হয়ে গেল। সে এবার বাড়ীর মেয়েদের প্রতি অন্যদৃষ্টিতে তাকাতে থাকলো।

মা বোনরা ওকে ছোট মনে করে অনেক সময় ওর সামনেই কাপড় পালটাতো তখন রাম ওদের গোপন অঙ্গের দিকে লুকিয়ে তাকাত। এভাবে বড়দি ছোটদি মা আর কাজের বুয়াদের ভোদা দেখা শেষ করে ফেলেছে। রাম খুব আদরের হওয়াতে বড় বোনরা ওকে ভিষন আদার করতো। ফলে রাম দিদিদের বুকের মধ্যে লেপ্টে থাকতো। দিদিরাও বুকের সাথে মাথা লাগিয়ে রামকে জড়িয়ে ধরতো। রাতেতো মায়ের বুকেই ঘুমাতো রাম। এতোদিন কিছু মনে হয়নি। কিন্তু এখন দিদিদের বুকে মাথা রাখলেই লিঙ্গ খাড়া হয়ে যেত। দিদিদের জড়িয়ে ধরতে গিয়ে অনেক সময় পাছায় হাত চলে গেলেও ভিষন মজা ফিল করতো। এসব বিষয়ে কেউ কিছু মনে করতো না। রাম লুকিয়ে লুকিয়ে বাড়ীর মেয়েদের প্রশাব করা দেখতো। পুকুর ঘাটে একসাথে যখন গোসল করতো তখন ভেজা কাপড়ে মেয়েদের দেখে ওর লিঙ্গ দাড়িয়ে যেত।

একদি্নতো ভিষণ লজ্জায় পড়ে গিয়েছিল রাম। বড়দি ওকে সাবান মেখে পুকুর ঘাটে স্নান করাচ্ছিল। এদিকে দিদিও স্নান করবে তাই ব্লাউজ ব্রা খুলে শুধু শাড়ি পেচিয়ে ছিল। পানিতে ভিজে দিদির দুধগুলো একদম স্পষ্ট হয়েছিল। choti bangla shosur দিদি যখন রামকে সাবান মেখে দিচ্ছিল তখন রামের অবস্থা খারাপ। হাফ প্যান্টের ভিতর লিঙ্গটি খাড়া হচ্ছিল। হঠাৎ দিদি ঐ অবস্থা দেখে চমকে উঠলো। প্যান্টের ফাক দিয়ে লিঙ্গের মাথাটি বের হয়েছিল। দিদি ঐ অবস্থা দেখে হো হো করে হেসে উঠলো। আর প্যান্ট সরিয়ে ওর লিঙ্গটি বের করে সাবানের হাতে ধরে নাড়াতে লাগলো। রাম লজ্জায় লাল হয়ে কেঁদে দিল।

আশে পাশের মেয়েরা যারা স্নান করতে এসেছিল ওরার হো হো করে হাসছিল। রাম কি করবে বুঝতে না পেরে দিদিকে জাপটে ধরে কান্না করতে লাগলো। দিদি আর ওর কান্না থামাতে পারে না। অনেক কষ্টে অনেক বুঝিয়ে সুজিয়ে রামের কান্না থামিয়ে স্নান করিয়ে নিয়ে বাড়ীতে এলো। তারপর থেকে রাম সুযোগ পেলেই দিদির কোলে মাথা রাখে, দিদির দুধের সাথে নিজের মাথা ঘসে আর জড়িয়ে ধরার সময় ইচ্ছে করেই পাছায় হাত দেয়। এখানে একটি কথা বলে রাখি। গ্রামের মেয়েদের গোপন অঙ্গের লোম কাটা খুবই অসুবিধার কাজ। তাই সাধারণত বিয়ের আগে মেয়েরা যোনির লোম কাটে না। তাই রাম এ পর্যন্ত যেসব ভোদা দেখেছে তা সবই লোমে ঢাকা

রাম মাঝে মাঝে দিদিদের রুমে দিদিদের সাথে ঘুমায়। দিদির ঘরে দুটো খাটে দুই দিদি ঘুমায়। রাম বড় দিদির সাথেই বেশী শোয়। ঐ দিন ছোট দিদি বাবা না থাকায় মার সাথে শুতে গেছে। রুমে শুধু বড়দিদি আর রাম। রাম বরাবরের মত দিদিকে জড়িয়ে ধরে শুয়ে আছে। হঠাৎ ও জেগে দেখে ওর লিঙ্গটি শক্ত হয়ে খাড়া হয়ে আছে। ও দেখলো দিদি ঘুমিয়ে আছে। ও ধীরে ধীরে দিদির বুকে মাথার রেখে দিদির ব্রেষ্টের নিপলে কাপড়ের উপর দিয়েই মুখ ঘসতে লাগলো। হঠাৎ দিদি জেগে গিয়ে দেখে রাম ওর ব্রেষ্টে মুখ ঘসছে। রামের মাথাটা ধরে বলে- কিরে কি করছিস। রাম দিদিকে জড়িয়ে ধরে আবদারের সুরে বলে- দিদি তোমার বুনিটা একটু চুষতে দেবে? আমার খুব ইচ্ছে করছে। দিদি রামের কথা শুনে খুব অবাক হয়ে যায়। কিছু বলে না।

রাম আবার দিদিকে আর একটু চাপ দিয়ে বলে দাও না দিদি আমার খুব ইচ্ছে করছে। একটু চুষতে দিলে কি হবে? ছোট্ট বাচ্চার মত দিদির বুকে মাথা রেখে আবদার করতে থাকে। দিদির কি মনে করে ওর ব্লাউজটা খুলে একটি ব্রেষ্ট বের করে দেয়। রাম খুশি হয়ে দিদির ব্রেষ্টটি মুখে নিয়ে চুষতে থাকে। রাম চোষায় খুব ওস্তাদ। এমনভাবে চুষতে থাকে যে দিদির ভিতরে একরকম জোয়ার এসে যায়। দিদিও রামের মাথাটা ওর বুকে চেপে ধরে। ইতিমধ্যে দ্বিতীয় ব্রেষ্টটিও মুখে নিয়ে চুষতে থাকে রাম। কিছুক্ষনের মধ্যেই দিদির শরীরে পূর্ণ জোয়ার এসে যায়। দিদি দু’চোখ বুজে রামের চোষা উপভোগ করতে থাকে। choti bangla shosur রাম এ লাইনে এতোদিনে পেকে গেছে। ও বুঝতে পারে দিদির অবস্থা। হঠাৎ করে দিদিকে কিছুই বুঝতে না দিয়ে পায়ের কাছে গিয়ে শাড়ী শায়া তুলে দু’পা ফাক করে দিদির যোনিতে মুখ রাখে। হঠাৎ দিদি বুঝতে পেরে রামের মাথার চুল ধরে ওকে সরাবার চেষ্টা করে। কিন্তু দেরী হয়ে গেছে।

এতোক্ষনে দিদির যোনিতে রাম জিভ ঢুকিয়ে নাড়া দিচ্ছে। দিদি আর রামের মাথা সরাবার শক্তি হারিয়ে ফেলেছে। এবার ওর শরীরের মধ্যে বাধ ভাঙা জোয়ার এসেছে। যে যোনীতে এখন পর্যন্ত একটি আঙ্গুল ঢোকায়নি সেই যোনিতে একজন পুরুষের জিভ ঢুকে ওকে চরম উত্তেজিত করেছে। এই সুখ এই তৃপ্তি জীবনে এই প্রথম। দিদির দেহের ভিতর থেকে শুধু চরম সুখের নহর বইতে শুরু করেছে। রাম আস্তে আস্তে যোনির ফুটোতে জিভ ঢুকিয়ে দেয়। এবার আর দিদি থাকতে না পেরে প্রথম বারের মত রস ছেড়ে দেয়। রাম চুষতেই থাকে।

দুরানের চাপে ছোট্ট রামের অবস্থা তখন খারাপ। তারপরও রাম দিদিকে মজা দিতে চায়। আর থাকতে না পেরে দিদি রামের মাথার চুল ধরে ওর যোনি থেকে মাথা তুলে মুখে চুমু দিতে থাকে। রাম সুযোগ বুঝে ওর দন্ডায়িত লিঙ্গটি দিদির যোনির ফুটায় সেট করে চাপ দিতেই ভিতরে ঢুকে যায়। দিদি কিছুই বলতে পারে না। এভাবে কিছুক্ষণ চাপাচাপির পর রাম দিদির যোনিতে রস ঢেলে ওর বুকের উপর শুয়ে পড়ে। দিদি রামের মাথায় আঙ্গুল চালিয়ে চুলগুলো নাড়াতে থাকে। যখন ওরা উঠে দাড়ালো তখন দেখলো বিছানায় লাল রক্তে ভেসে গেছে। choti bangla shosur

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

4 thoughts on “choti bangla shosur দিদি থাকতে না পেরে প্রথম বারের মত রস ছেড়ে দেয়”

Leave a Comment