choda chudir golpo new তোমার গুদ এত গরম কেন?

Bangla Choti Golpo মহিলা বোরকা পরে থাকেন । আমি লুকায় লুকা মামা – মামির সেক্স করা দেখেছিলাম। মামির পাছাটা দেখে আমার খুব ভাল লেগেছিলো। বেশি জোস! ফিগার টাও কঠিন ছিলো। মামা মামিকে হেবি চোদা দিছেন সেদিন। মামি মামার নুনু সাক করার সময় আমাকে এক পলকের জন্য দেখে ফেললেন । কিনতু কিছু বললেন না, মামার নুনু এতো কঠিন চুসা দিলেন মামার মাল বের হয়ে গেলো।

এরপর বছর খানিক হয়ে গেলো, মামা বাড়ি যাই না। মামিনাকি এখন পেগনেনট। ৫মাস এর বাচচা পেটে । আমার মেজাজটা খারাপ হয়ে গেলো। এই ফিগার এর কলি মামি কে এখন বাচচা নিতে হবে কেন ? আর কয়টা দিন লাগায় নিতো মামা। মামা এখন ২মাস হল বিদেশ গেছে।শালা পেগনেনট বউ কে ফেলে রেখে গেছে মাগি লাগাতে। আমার বড় বোন মামা বাসায় ছিল, যে কদিন মামা ছিলো না। এখন আমার বোনের এর পরীক্ষা। মা আমাকে বললেন কয়দিন তর মামার বাসায় থেকে আয়। Bangla Choti Golpo

আমি চিন্তা করলাম, মামা হারামিটা এই জন্য মামি কে পেট বানায় দিয়া গেলও, আমি মামিরে মনে করে খেছেতেও পারুম না। যাই হোক, আমি গেলাম মামার বাসায়। মামি আমার সামনে আসে না। কাজের মেয়েটা আমাকে গেসট রুম দেখায় দিল, আর বলল, খাটের নিচে একটা ছোট বক্স আসে ঐটা যেন না খুলি। আমার মনটা কেমন করে উঠল। হালার বক্স এর কথা না বললেই তো আমি খুলতাম না। এখন তো মন আনচান করছে .। আমি রাতের খাওয়া শেষ করে, ভাবলাম দরজা লাগায় দেখুম কি আসে বক্সে । দরজা লাগাই তে গিয়া দেখি দরজা লাগানো যায় না। তাতে কি, বক্স খুলে দেখি ৩০-৪০টা চটি-ছবি-সহ ম্যগাজিন। bangla choti list

আমি বুজালাম আমার এখানে খেছতে কোন আসুবিধা হবে না। (আমি জানতাম না এতো পরবলেম হবে| ) লুংগি পরে নুনু খারা হয়ে আসে, দরজা তো লাগে না, তাই ভাবলাম সবাই ঘুমালে আমি শুরু করবো কাম। একবার মনে হল, কামে ছেমরি টা কে ডেকে চুদবো নাকি।।ঐ মাগিটা টো বক্সের কথা বলল। কেমনে বলি, কোনদিন তো কামে ছেমরি চুদি নাই। খারা নুনু নিয়া ঘুমায় গেলাম। হঠাৎ মনে হল, কে জানি আমার নুনু চোসে। আমি মনে করলাম, আসমা(কামের ছেমরি)। কেন জানি, মেয়ে টার মাথায় চাপ দিয়া ধরলাম। আমি বললামঃ ,”আসমা একটু কামড় দিয়া- দিয়া চোস!” আসমা, আমার নুনু তে এত জোরে কামড় দিল আমার মনে হল যে, আমার নুনু ২ ভাগ হয়ে যাবে।

আমি ব্যাথায় ওর চুল ধরে টেনে সরাতে গেলাম, চুল হাতে নিয়া বুঝলাম, এটা আসমা না। আসমা বলাতে খেপে গেসে।কলি মামি। কোনো রকম সরানো পর, মামি উঠে গিয়া লাইট জালায় দিলো। মামি বল্লঃ আগে তো জানালার ফাক দিয়া মামি কে, দেখতা .. এখন, নুনু চুসলেও মামি কে চিনো না। যাও আসমা কে চোদো গা। কালকে, আমি আসমা কে বলে দিবো নে, রাতে যেন তোমার সাথে থাকে। আমার পেটে বাচচা দেখে তুমি আমার কথাটা মনেও আনলা না। আমি এত কথা কিসুই শুনি নাই, মামি পেট টার দিকে তাকায় ছিলাম।

সে ঘুরে হাটা শুরু করার পর , আহ সেই পাছা টা আবার দেখলাম.. চলে যাওয়া পর বুজলাম, ওহ সিট। আমি দোড় দিলাম, মামির ঘরে। শুধু পেটিকোট পড়ে আছে, কলি আমার জান।বিছানায় গিয়ে চুমু দিতে দিতে জরায়ে ধরলাম। ১ম বার এর মত দেখালাম তাকে এতো কাছে থেকে… মামির নিপলও গুলা জোস.চারপাশে কালো গোলাটার মধ্য বড় ২টা নিপল। আমি বললামঃ তোমাকে তো চাই ছিলাম জান, কিনতু তোমার পেটেতো আমার ভাই।কি করে কি করি? মামিঃ পেটে বাচচা নিয়া অনেক অসবিধায় আছি । কিন্ত আমার বুঝি চোদা খাইতে মনে চায় না । .. তোমার নুনুটা তোমার মামার মত না.. তোমার মামা নুনু দিয়া আমার সাথে কথা বলে. তুমি খালি মুখে কথা বোলো.। সুয়ে পরো দেখি, আমি উপরে উঠি.। মামি পেটিকোটা ফেলে দিয়ে আমার নুনু উপর বসে পড়ল। :ওহ.. কি গরম.. আমার নুনু টা মনে হল, আগুনে মধ্যে ঢুকে গেলো।

আমিঃ আহ, কি আরাম. মামি . তোমার গুদ এত গরম কেন?… ২দিন আগে আসতে বললা না কেন ?
মামিঃ খনকি মাগির পোলা এতো চিল্লাইস না। আগে ভালো কইরা চোদ আমারে । চুইদ্দা ভোদাটা ফাটা খানকির পোলা। মামি আমার গালে একটা চড় মারল। আমার কঠিন মেজাজ খারাপ হল.।
আমি কিছু বলার আগেই কলি মামি বলল: চোদার সময় আমার সাথে কোনো কথা না। তোমার ভাই এর সাথে কথা বলো । এটা বলে আমার হাত উনার নাভি্র কাছে এনে দিল।
আমি বললাম: ভাই রে, তোর মা রে চুদতে যে কি মজা, এইটা আমি জানি আর তোর বাপ জানে ।(মামি একটু মুচকি হাসি দিল)।
মামি তার পেটের দিকে তাকিয়ে বলল : তর ভাইরে ক. কথা না বলে. মাল ছারতে আমার ভোদার ভেতর… … মামি তার গুদ দিয়ে আমার নুনু টা চাপ দিয়া ধরলো. আমার ধনের জত মাল সব ফেলালম মামি্র গুদের ভিতর..। কতখন কালি মাগিকে জরিয়ে ধরে চুমু দিলাম । তারপর এথসাথে দুজনে গুমিয়ে পরলাম । Bangla Choti Golpo

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment