ঠিক যেন লাভ স্টোরি (পর্ব-১)

ঠিক যেন লাভ স্টোরি

পর্ব-১

লেখক- MohaPurush

সৃজন আর সৃষ্টি আপন দুই ভাইবোন। অবশ্য ভাইবোন না বলে ওদেরকে বন্ধু বলাটাই বরং ভালো। ওরা একে অপরকে ছাড়া একটা মূহুর্ত থাকতে পারেনা। ঝগড়া ঝাটি যে ওদের একেবারেই হয়না তা অবশ্য না, তবে পরক্ষনেই আবার মিল হয়ে যায়। সৃষ্টি সৃজন এরর চেয়ে দুই বছর এর বড়। এসএসসি পাশ করে কলেজে ভর্তি হয়েছে। আর সৃজন এবার ক্লাস নাইনে। কলেজে ওঠার পর থেকেই যেন সৃষ্টির রুপ আরো ফুটতে লাগলো। বুকদুটো ওর এখন আগের তুলনায় অনেক ভারী।

না চাইলেও কথা বলার সময় আড়চোখে সৃজন এর চোখ দুটো চলে যায় ঐদিকে, হাজার হোক সৃজন ও তো বয়সন্ধিকাল পার করছে। সৃজন মনে মনে ভাবে আপুটাও কেমন, একটু তো রাখঢাক করতে পারে। বাসায় সৃষ্টি সবসময় পাতলা প্লাজো আর টি শার্ট পরে থাকে। প্লাজো পরে যখন কোমোর দুলিয়ে হাটে হাটার তালে তালে পাছার দাবনা দুটো যেন নাচতে থাকে। আর সামনে ঘুরলে দুধদুটোতো একদম খাড়া হয়ে থাকে।

সেদিন সৃষ্টি একটা ক্যাটবেরী এনে সৃজনকে দেখিয়ে দেখিয়ে খাচ্ছিলো। সৃজন ও হঠাৎ ভুলে যায় যে ওড়া বড় হয়ে গেছে। আপুর পেছনে ধাওয়া করে সৃজন। সৃষ্টিও হাসতে হাসতে দৌড়াতে থাকে। বিছানার কাছে যেতেই সৃজন ধরে ফেলে সৃষ্টিকে আর সৃষ্টিও তাল সামলাতে না পেরে পরে যায় বিছানার ওপর। আর সৃজন গিয়ে পরে সৃষ্টির ওপর। অসাবধানতায় সৃজন এর হাতটা গিয়ে পরে একদম সৃষ্টির মাখন এর মতো নরম দুধের ওপর। দুধে হাত পরতেই কিংকর্তব্যবিমূঢ় হয়ে পরে সৃজন এমনকি হাতটা সড়াতেও ভুলে যায়।

সৃষ্টির ও মুখে কথা আসে ন লজ্জায়। লজ্জায় লাল হয়ে শেষমেশ সৃষ্টি ভাইকে বলে এই দুষ্টু হচ্ছেটা কি হ্যা? ওঠ। সৃজন লজ্জায় তাড়াতাড়ি করে উঠে এক দৌড়ে নিজের রুমে গিয়ে ঢুকে পরে। সৃজন দেখে ওর ধোনটা একদম শক্ত হয়ে কাঁপছে যেন ফেটে পরবে এখন। দিক বিদিক না ভেবে নিজের আপন মায়ের পেটের বড় বোনের নধর শরিরটাকে কল্পনা করতে করতে খিঁচে ফেলে সৃজন। মাল ফেলার পরেও যেন শান্ত হতে চায়না ওর ছয় ইঞ্চি বাড়াটা।

আর ওদিকে সৃষ্টিও চোখ বুজে ওইভাবেই শুয়ে আছে বিছানার ওপর। সৃজন এর সেই অল্প সময় এর জন্য স্পর্শটা কিছুতেই ভুলতে পারছে না ও। সৃজন যেন এক লহমায় দুমড়ে মুচড়ে দিয়েছে ওড় ভেতরটা। সেই স্পর্শ এর রেশটা যেন এখনো আছে ওর ভেতর।
সেই ঘটনার পর থেকে ওদের দুজন এর মাঝেই একটা পরিবর্তন আসে। দুজনেই আর আগের মতো সহজ হতে পারেনা দুজন এর সামনে, কিন্তু দুজন ই দুজনকে কামনা করে প্রচন্ডভাবে।

ওদের মা এর ও দৃস্টি এড়ায় না ব্যাপার টা, মা একদিন বলে কিরে তোরা কি ঝগড়া টগড়া করেছিস নাকি? দুজন ই বলে নাতো মা ঝগড়া কেন করবো?
ওদের মা চলে গেলে সৃষ্টি সৃজনকে বলে দেখ ভাই আমি জানি তুই সেদিনকার ব্যাপারে আপসেট আছিস। ওটা একটা মিসটেক ছিলো। আমি চাই তুই আবার আগের মতো আমার সাথে হাসি ঠাট্টা কর।

বোনের কথায় মাথা নিচু করে থাকে সৃজন। সৃষ্টি বলে কি হলো কিছুতো বল?
সৃজন চোখ তুলে তাকায় সৃষ্টি দেখে সৃজন এর দুচোখ অশ্রুতে টলমল করছে। সৃজন এর চোখের জল দেখে মুচড়ে ওঠে সৃষ্টির ভেতরটা। ভাই তুই কাঁদছিস কেন?
এই পাগল তুই কাঁদলে আমার ভালো লাগে বল?
সৃজন কথা বলতে গেলে কান্নার দমকে কথা জড়িয়ে আসে ওর।

ফুঁপিয়ে ফুঁপিয়ে বোনকে বলে তুমি জানো আপু এ কটা দিন কিভাবে কেটেছে আমার?
তোমার সাথে কথা না বললে মনে হয় বুঝি দম বন্ধ হয়ে মারাই যাব।
সঙ্গে সঙ্গে সৃষ্টি ওর হাতটা চাপা দেয় সৃজন এর মুখে। ওড় দুচোখ এও জলের ধারা।
ছিহহ ভাই ওকথা মুখে আনতে নেই। আর কক্ষোনো অমন কথা বলবি না আর। আমি কিভাবে বাঁচব বল তুই ছাড়া?

আমার সোনা ভাইটা। বলে আগের মতো করে জড়িয়ে ধরে ভাইকে।
কিন্তু আজকের জড়িয়ে ধরাটা যেন কেমন। দুজন এর ই শরির এ এক অন্য রকম ভালোলাগার আবেশ। আজ সৃষ্টির শরির এর হালকা ঘাম এর ঝাঁঝালো ঘ্রানটা কেমন যেন উদায়া করে দিচ্ছে সৃজনকে। ঘ্রানটা আরো ভালো করে পাওয়ার জন্য বোনকে আরো জোরে নিজের বুক এর সাথে জড়িয়ে নেয় সৃজন। এতে করে সৃষ্টির নরম দুধজোড়া একেবারে লেপ্টে যায় সৃজন এর বুকে।

সৃজন এর বলিষ্ঠ বুক এর নিচে পিষ্ট হতে থাকে সৃষ্টির ব্রাবিহীন দুধযুগল। এদিকে সৃষ্টিও যেন হারিয়ে গেছে ভালো লাগার অন্য কোনো জগতে। ডুচোখ বন্ধ করে সৃষ্টি উপভোগ করছে ছোট ভাই এর উষ্ণ আলিংগন। এদিকে সৃজন নিজেই জানে না যে কখন বোনের পিঠে হাত বুলাতে শুরু করেছে। সৃজন পিঠে হাত বুলাতেই সর্বাঙ্গ কেঁপে ওঠে সৃষ্টির। সৃষ্টি বুঝতে পারে ওর দুধ দুটোর বোঁটা আস্তে আস্তে কেমন যেন শক্ত হয়ে উঠছে। দু পা এর ফাকের মাঝে কেমন যেন কাঁপন ধরে। নিজেকে আর ধরে রাখতে পারে না সৃষ্টি।

হঠাৎ করেই সৃজন এর বাহুবন্ধন থেকে নিজেকে মুক্ত করে ছুটে পালায়। সৃষ্টি চলে যেতেই যেন ঘোর কাটে সৃজন এর। এরপর থেকে দুই ভাইবোন এর সম্পর্ক আবার স্বাভাবিক হয়ে যায়। তবে এখন যেন আরো বেশি টান অনুভব করে ওরা একে অপর এর প্রতি। সৃষ্টি এখন যখন সৃজন এর সামনে দিয়ে ওর লদলদে দুধ আর পাছা দুলিয়ে হাটে সৃজন আর আড়চোখে তাকায় না, সরাসরি ড্যাবড্যাব করে তাকিয়ে থাকে। সৃষ্টি ভাই এর অবস্থা দেখে মুচকি হাসে আর মনে মনে ভাবে দুষ্টুটা যেন দুচোখ দিয়েই গিলে খাবে আমাকে।

সেদিন সৃষ্টি একবাটি নারকেল তেল নিয়ে এলো সৃজন এর কাছে। ওকে বলে যে মাথায় একটু তেল দিয়ে দেতো ভাই। একথা বলে চুল খুলে সিড়ির একটা ধাপ এর ওপরে বসে যায় সৃষ্টি। সৃজন বসে তার ওপর এর ধাপে। বোন এর ঘনকালো রেশম এর মতো চুল গুলিতে বিলি কেটে কেটে তেল লাগিয়ে দিতে থাকে সৃজন। আস্তে আস্তে সৃজন এর ধোনটা দাড়িয়ে যেতে থাকে। এক সময় পুরো ছয় ইঞ্চি ধোনটা দাড়িয়ে গিয়ে খোঁচা মারতে থাকে সৃষ্টির মেরুদণ্ড বরাবর।

সৃষ্টি হঠাৎ বলে ওঠে কিরে কি হলো অমন করে পিঠে খোঁচাচ্ছিস কেন? পরক্ষনেই মনে হলো সৃজন তো দু হাতে তার মাথায় তেল লাগাচ্ছে। তখনি সৃষ্টি অনুভব করে যে আসলে তার পিঠে কি ওটা। বুঝতেই থেমে যায় সৃষ্টি। ওর দুগালে লজ্জায় লাল এর ছোপ লাগে, তবে আজ কেন যেন অন্য দিন এর মতো করে দৌড়ে পালায় না। সৃজন ও কিছু হয়নি এমন ভাবে বোন এর চুলে তেল লাগাতে লাগাতে পিঠে ধোনটা দিয়ে খোঁচাতে থাকে।

চুলে তেল লাগানো শেষ হতেই সৃষ্টি উঠে ঘুরে সৃজন এর গালে একটা চুমু একে হেসে বলে লক্ষি ভাইটা আমার বলেই তেলের বাটিটা নিয়ে দৌড়ে চলে যায়। আর সৃজন ওর নিজের গালে হাত বুলিয়ে অনুভব করতে থাকে বোনের মিষ্টি ঠোটের উষ্ণ ছোঁয়া। বিকেলে সৃষ্টি সৃজনকে ডেকে বলে ভাই আমার কোচিং এর সময় হয়ে গিয়েছে। যেতে যেতে দেড়ি হয়ে যাবে। আমাকে একটু বাইকে পৌঁছে দিতে পারবি?
সৃজন বলে এটা কি বলছ আপু?

পারবনা মানে? তোমাকে কি আমি কবে কোন কাজে না করলাম বলতো?
এই বলে সৃজন গ্যারেজ হতে ওর প্রিয় আর ওয়ান ফাইভ বাইকটি বের করে।
এর আগে অসংখ্যবার সৃজন সৃষ্টিকে ওর বাইকে ঘুরিয়েছে, কোচিং এ দিয়ে এসেছে কিন্তু তারপরো কেন যেন আজ ও অনেক এক্সাইটেড ফিল করিছিলো। নতুন প্রেমে পরলে যেমন প্রেমিক তার প্রেমিকার জন্য হাতের মুঠোয় প্রান নিয়ে দুরন্ত ষাঁড় এর চোখে লাল কাপড় বাধতেও দ্বিধা করেনা এ ওনেকটা তেমনি।

বাইক রাস্তায় বের করতেই সৃষ্টি এসে চড়ে বসে সৃজন এর পেছনে। কোমোড় এর দুপাশ দিয়ে দুটি হাত এনে শক্তো করে জড়িয়ে ধরে সৃজনকে। আর ওয়ান ফাইভ এর প্রিলিওন সিটটা রাইডার সিট এর চেয়ে উঁচু হওয়াতে স্বভাবতই সৃষ্টিকে অনেকখানি ঝুঁকে বসতে হয়, তবু আজ যেন একটু বেশিই লেপ্টে গেছে সৃজন এর সাথে। ওর উদ্ধত দুধ দুটো সৃজন এর পিঠে চেপ্টে আছে একদম। সৃজন ও আজ মাঝে মাঝেই ব্রেক এ চাপ দিচ্ছে আর ব্রেক কষতেই সৃষ্টির দুধ দুটো আরো জোড়ে চেপে যাচ্ছে সৃজন এর পিঠে।

কোচিং এর কাছে আসতেই সৃজন এর মনটা খারাপ হয়ে গেল। ভাবতে লাগল এত্তো তাড়াতাড়ি শেষ হয়ে গেল রাস্তা? ১৫ মিনিট এর পথটাকে যেন আজ ১ মিনিট মনে হলো। বাইক থামাতেই সৃষ্টি নেমে পরে বাইক থেকে। ওদিকে কোচিং ক্লাস শুরু হয়েছে বলে দৌড় দেয় ক্লাসে ঢুকতে। পেছন থেকে মুগ্ধ চোখে বড় বোনের লদলদে পাছার নাচন দেখতে থাকে সৃজন। সৃজন একবার ওর বাইক এর প্রিলিওন সিটটার ওপর হাত বুলায় আর ভাবে ইস প্রিলিওন সিটটা কি লাকি।

আপু এর অপর এতক্ষণ ওই নরম তুলতুলে পাছা ঠেকিয়ে বসে ছিল। ইসসস আপু যদি ওইভাবে আমার মুখটার ওপরে বসতো। সৃজন বাসায় এসে ওর রুমে শুয়ে শুয়ে কেবল সৃষ্টির কথা ভাবছিলো। ভাবতে ভাবতে কখন যে দেড় ঘন্টা পেরিয়ে গেছে সৃজন খেয়াল ই করেনি। এর মধ্যে সৃষ্টি ফিরে আসে কোচিং থেকে। বাসায় ফিরে বাথরুমে ঢুকতে গিয়ে দেখে বড় বাথরুমে ওর মা ঢুকেছে। অগত্যা সৃষ্টি কাপড় চোপড় নিয়ে ঢোকে ওর ভাই এর রুমে। সৃজন এর রুম এর সাথেই ছোট্ট একটা বাথরুম আছে।

বাথরুমে ঢুকতে ঢুকতে সৃজনকে বলে উফফফ কি গরমটাই না পরেছেরে আমিতো ঘেমে পুরো গোছল হয়ে গেছি। সৃষ্টি গোসল করে ফ্রেশ হয়ে ওর রুমে চলে যায়। সৃষ্টি চলে যেতেই সৃজন দৌড়ে গিয়ে ঢোকে বাথরুমে। ওর বোন এতক্ষণ ধরে এখানে ছিলো। কিছুটা ঘ্রান যদি লেগে থাকে এখনো সেই আশায়। সৃজন বাথরুমে ঢুকতেই সাবান এর সাথে মেশানো একটা মেয়েলী ঘ্রান পেল। যেন বাথরুমের বাতাসে ভাসছে ওর বোন এর শরীর এর ঘ্রান। সৃজন নাক টেনে টেনে বুক ভরে নিতে থাকে সেই ঘ্রানটা।

বাথরুমের ক্লথ হ্যাংগারে চোখ পরতেই যেন আকাশের চাঁদ হাতে পায় সৃজন। হ্যাংগারে ঝুলছে ওর বোন এর ছেড়ে যাওয়া কাপড়। সৃজন জামাটা টেনে নেয় ওর হাতে। জামাটা একদম ঘাম এ ভিজে আছে। জামাটা উঁচু করে ধরে হাতার নীচে যেখানে বগল থাকে সেখানে নাক ঠেকায়। ইসসসস কি মন মাতাল করা ঝাঁঝালো ঘ্রান। সৃজন যেন মাতাল হয়ে যায় সেই ঘ্রান এ। হ্যাংগার থেকে পায়জামা টা নামাতে গিয়েই দেখে পায়জামার নিচে পিংক কালার এর একটা প্যান্টি। সৃজন ভাবে ইসস আজ সকালে কার মুখ দেখে উঠেছিলো?

ভাগ্যদেবী যেন আজকে ওর সাথেই আছে। প্যান্টিটা ঘামে ভিজে জায়গায় জায়গায় রং আরো গাঢ় হয়ে গিয়েছে। সৃজন উত্তেজনায় পুরো কাঁপতে থাকে। কাপা কাপা হাতে প্যান্টিটা নামিয়ে নেয় হ্যাংগার এর ওপর থেকে। প্যান্টিটা দুহাত দিয়ে সামনে মেলে ধরে আর ভাবে ইসসস এর মাঝেই কিছুক্ষন আগেই বন্দি ছিলো ওর সবচেয়ে কামনার বস্তু সাত রাজার ধন ওর আপুর রসালো ভোদা আর থলথলে পাছা। ভাবতে ভাবতে প্যান্টিটা উল্টে নেয় সৃজন।

সামনের অংশটার রং কিছুটা ফিকে হয়ে এসেছে আর কেমন যেন একটু বুড়িবুড়ি ওঠা খসখসে। সৃজন ভাবে ওর বোন এর খরখরে বাল এর ঘসায় প্যান্টির সামনেটা এমন খরখরে হয়েছে। সৃজন ওর নাক চেপে ধরে ওই অংশটায়। কেমন ঘাম মেশানো একটা ঝাঁঝালো সোদাগন্ধ। সৃজন ডুচোখ বন্ধ করে ফিল করতে থাকে ঘ্রানটা। একসময় জিভ বের করে জিভ বুলাতে থাকে প্যান্টির সামনেটায়।কেমন নোনতা একটা সাদ। আস্তে আস্তে প্যান্টির সামনের অংশ পুরোটা সৃজন ওর মুখে নিয়ে চুশতে থাকে।

আর এক হাতে খিচতে থাকে ওর ধোনটা। ধোন খিচে মাল আউট করে বেরিয়ে আসে সৃজন। আজকে ধোন খিচে অনেক বেশি মজা পেয়েছে সৃজন। ও বেরিয়ে এসে খুজে খুজে একটা পিংক কালার এর টি ষার্ট খুজে বের করে পরলো, যেটা ও কখনোই পরেনা। সৃজন ওর রুম থেকে বেরিয়ে দেখে সৃষ্টি ব্যালকনীতে টবের গাছগুলাতে পানি স্প্রে করছে। সৃজন ও ব্যালকনীতে গিয়ে দাড়ায়। সৃজনকে পিংক টি শার্ট এ দেখেই সৃষ্টি আশ্চর্য হয়ে তাকায়। কিরে সৃজন তুই পিংক টি শার্ট পরলি মানে?? সূর্য কোন দিকে উঠলো রে আজ?

আগেনা কত্তবার বলেছি যে পিংক টি শার্ট এ তোকে অনেক সুন্দর লাগে, তখন তো পরতি না। সৃজন মুচকি হেসে বলে আজকে পরলাম তার কারন আজকে থেকে আমার প্রিয় কালার হলো পিংক। সৃষ্টি আরো অবাক হয়ে যায়। বলে কি এমন হলো যে পিংক এ পর্যন্ত বলেই থেমে যায় সৃষ্টি, কি যেন মনে হতেও পানির জারটা ফেলে ছুট লাগায় ভেতর দিকে। ডৌড়ে গিয়ে ঢোকে সৃজন এর রুম এর সাথে লাগোয়া বাথরুমে। বাথরুমের হ্যাংগারে তাকিয়েই সৃষ্টি বোঝে এখানে কোনো ওলোট পালট হয়েছে।

তার কারন কাপড় গুলো ও যেভাবে রেখেছিল ঠিক যেভাবে নেই। সৃষ্টি গিয়ে কাপড় সরিয়ে ওর প্যান্টিটা বের করে। প্যান্টি হাতে নিতেই সৃষ্টি দেখে যে প্যান্টিটা কেমন যেন ভেজা ভেজা। নাক এর কাছে ধরতেই নাকে লাগে লালার ঘ্রান। সৃষ্টি যেন আর দাড়াতে পারছিলো না, ওহ মাই গড তার মানে দুষ্টুটা মুখ দিয়েছিলো ওর প্যান্টিতে!!

ভাবতেই সিরসির করে ওঠে ওর ভেতরটা। কাপন ধরে বুকের মাঝে লালের ছোপ পরে দুগালে। এদিকে সৃষ্টির চলে যাওয়া দেখে সৃজন ও ওর পেছন পেছন রুমে ঢোকে। সৃষ্টি বাথরুমে ঢুকলেও সৃজন ওর রুমেই দাড়িয়ে থাকে। সৃষ্টি ওড় কাপড়গুলো নিয়ে যখন বের হতে যাবে চোখ পরে যায় সৃজন এর চোখে। সৃজন এর দিকে তাকাতেই লজ্জায় রাংগা হয়ে ওঠে সৃষ্টি। ফাজিল একটা একথা বলে লাজুক হেসে দৌড়ে ঘর ছেড়ে বেরিয়ে যায় সৃষ্টি। সেদিন সারাটা রাত এক অদ্ভুত ভালো লাগায় আচ্ছন্ন হয়ে থাকে সৃষ্টি।

ওর ভাই ওর ঘামে ভেজা প্যান্টিতে মুখ দিয়েছে। ভাবতেই ভাই এর প্রতি আরো ভালবাসাতে ভরে ওঠে ভেতরটা। পরদিন সৃষ্টি ইচ্ছে করেই সৃজন এর বাথরুমে ঢোকে আর ইচ্ছা করেই ওর পরনের হলুদ ব্রা প্যান্টির সেটটা হ্যাংগারে ঝুলিয়ে রেখে বেরিয়ে আসে। আর বাথরুম থেকে বেরুনোর সময় সৃজন এর দিকে তাকিয়ে একটা বাড়া খাড়া করা সেক্সি হাসি হেসে বেরিয়ে যায় ঘর থেকে। এদিকে সৃজন আপুর হাসির রহস্য বুঝতে পারেনা। তারপরো উঠে বাথরুমে ঢোকে। ঢুকেই যেন আকাশ থেকে পরলো সৃজন ।

কালকের ঘটনার পরেও যে সৃষ্টি এমনটা করতে পারে তা ছিলো ওর কল্পনার বাইরে। খুশিতে আত্মহারা হয়ে হ্যাংগার থেকে নামিয়ে নেয় বোন এর ব্রা প্যান্টি। ব্রাত কাছে দেখে নাম্বার লিখা ৩৬। প্যান্টিটা মুখে নিয়ে চুশতে চুশতে ব্রা বাড়ার সাথে পেঁচিয়ে হাত মারা শুরু করে সৃজন। আজ একটু খিচতেই বাড়া থেকে ভলকে ভলকে বের হয় গরম মাল। মালগুলো ব্রা এর কাপ এর ওপর ফেলে সৃজন। ব্রা প্যান্টি আবারো হ্যাংগারে টানিয়ে সোজা গয়ে ঢোকে সৃষ্টির রুমে। সৃষ্টি তখন ড্রেসিং টেবিল এর সামনে দাড়িয়ে চুল আঁচড়াচ্ছিলো।

সৃজন ঢুকতেই লাজুক হেসে বলে কি বাবুর কি হলুদ টি শার্ট নেই? সৃজন কিছু না বলে পেছন থেকে জড়িয়ে ধরে বোনকে। সৃষ্টি এমন আক্রমণ এর জন্য মোটেই প্রস্তুত ছিলনা। সৃজন পেছন থেকে ওর দুহাত সৃষ্টির পেটের ওপরে রেখে নাক মুখ ডুবিয়ে দেয় মেঘের ন্যায় ঘন কালো চুলে। বুক ভরে নিতে থাকে বোনের চুলের সুবাস। সৃষ্টি বিহ্বল হয়ে পরে সৃজন এর আচরনে। ধাক্কা দিয়ে সৃজনকে সড়িয়ে দোড়ে রুম থেকে বেরিয়ে হাফাতে থাকে। মনে মনে বলে ডাকাত একটা।

সৃজন এর বাথরুমে ঢুকে ব্রা আর প্যান্টিটা নিয়ে বেরিয়ে আসে সৃষ্টি। আজ প্যান্টিতে লালা ছাড়াও ব্রা এর কাঁপে থকথকে সাদা ঘন পায়েস এর মতো মাল দেখে বলে ইসসা কি অবস্থা করেছে দেখ ব্রাটার, আস্ত শয়তান একটা। ব্রা প্যান্টি ধুয়ে ব্যালকনীতে নিজের কাপড় এর নিচে শুকাতে দেয় সৃষ্টি। সৃষ্টি কাপড় এর নীচে ব্রা প্যান্টি শুকাতে দিয়ে ঘুরেই দেখে পেছনে সৃজন দাড়িয়ে আছে। লজ্জায় পরে যায় সৃষ্টি। তখন হঠাৎ সৃষ্টিকে বুকে টেনে নিয়ে এক হাতে ওর পাখির পালক এর মতো নরম কোমল একটা দুধ হাত দিয়ে চেপে ধরে সৃজন ।

সৃষ্টি কল্পনাও করতে পারেনি যে এতটা সাহসী হয়ে উঠবে সৃজন। সৃজনকে একটা ধাক্কা দিয়ে ওর আলিংগন থেকে মুক্তি পায় সৃষ্টি। সৃজনকে বলে দেখ বেশি বারাবারি করলে কিন্তু আমি মাকে বলে দেব। সৃজন তখনি হেসে বলে আমিই বলিছি। বলেই চেঁচিয়ে ওঠে আম্মু আমি না আপুর- এ পর্যন্ত বলতেই সৃষ্টি ওর হাতটা চেপে ধরে সৃজন এর মুখে। তুই কি পাগল নাকি?
সৃজন বলে তুমি না মাকে বলে দিতে চাইলে।

সৃষ্টি রাগে গজগজ করতে করতে ওর রুমে যায় আর বিরবির করে নিজের মনে বলে আস্ত একটা শয়তান। এমন সময় ওদের মা এসে সৃষ্টিকে বলে কিরে কি হয়েছে রে? ওটা অমন ষাড় এর মতো চেঁচাল কেনরে?
সৃষ্টি বলে তোমার ছেলেতো সারাদিন আমার পিছে লাগে।
হেসে ফেলে ওদের মা। তোদের দুটোর যে কি আমি বুঝিনা,এই সারাদিন ঝগড়া করিস আবার দুটতে এক সেকেন্ড ও থাকতে পারিস না এক জন আরেক জনকে ছাড়া।

সেদিন এর পর থেকে সৃজন আর সৃষ্টির সম্পর্ক আরো ঘনিষ্ঠ হয়ে ওঠে। মন চাইলেই দুজন দুজনকে জড়িয়ে ধরে, পরষ্পর এর শরির এর উষ্ণতা অনুভব করে তবে সৃজন বুকে হাত দিতে গেলেই পালিয়ে যায় সৃষ্টি। সৃজনদের গ্রামের বাড়িতে জমিজমা সংক্রান্ত একটা ঝামেলা হওয়ায় ওদের বাবা মা কয়েকদিন এর জন্য গ্রামে গেল ওদের রেখে।বাসায় কেবল ওরা দুই ভাইবোন। সন্ধায় দুই ভাইবোন মিলে টিভি দেখছিলো। হঠাৎ সৃজন বলল এই আপু একটু চা করনা। চা খাব। সৃষ্টি বলল ভালো কথা মনে করেছিস। দাড়া চা করে আনছি।

এ বলে সৃষ্টি ওর মোটা পাছাটা দোলাতে দোলাতে রান্নাঘর এর দিকে চলে গেল। সৃজন তন্ময় হয়ে তাকিয়ে রইলো সেই দিকে। কিছুক্ষন পরে ফিরে এলো হাতে চা এর ডুটো মগ নিয়ে। সৃজন এর হাতে একটি মগ দিয়ে বলল র চা খা, বাসায় দুধ নেই। সৃজন কাপটা হাতে নিয়ে মুচকি হেসে সৃষ্টির বুক এর দিকে লোভী চোখে তাকিয়ে বলে কে বললো আপু যে দুধ নেই??? সৃষ্টি সৃজন এর ইংগিত টা ধরতে পেরে হেসে দিয়ে ওর মাথায় হালকা করে একটা চাটি মেরে বলল বদমাইশ খা চা খা। বলে সৃজন এর পাশে বসে চা খেতে লাগল।

চা এ চুমুক দিয়েই সৃজন বলে মিষ্টি হয়নি আপু।সৃষ্টি অবাক হয়ে বলে দুই চামচ চিনি দিয়েছি। আচ্ছা দাড়া এনে দিচ্ছি।সৃজন বলে লাগবে না, তোরটা দে। সৃষ্টি বলে সে কিরে দুই চামচ এই তোর হয়নি আর আমারটায় তো দিয়েছি কেবল এক চামচ। সৃজন কিছু না বলে সৃষ্টির হাত থেকে ওর মগটা নিয়ে চুমুক দেয়। বলে আহহহ এবার ঠিক আছে। সৃষ্টি বলে কিভাবে ঠিক হলো? সৃজন মুচকি হেসে সৃষ্টির ঠোট দেখিয়ে বলে মিষ্টিটা এখান থেকে এসেছে।সৃষ্টি বলে মেয়ে পটানো তো ভালোই শিখেছো। তা গার্লফ্রেন্ড কয়টা?

সৃজন হতাশার ভাব দেখিয়ে বলে যাকে পটাতে চাই সেতো পটেনা আপু। সৃষ্টি মুচকি হাসে ভাই এর কথায়। সৃজন চা খেতে খেতে এক হাতে জড়িয়ে ধরে বোনকে। সৃষ্টিও কিছু না বলে ভাই এর কাধে মাথা রাখে আর মাঝে মাঝে মাথাটা তুলে চুমুক দেয় চা এর কাপে। সামনে টিভি চললেও সেদিকে মন মেই কারো। দুজিনেই ডুবে আছে ভাবনার জগতে। সৃজন এর কাধে মাথা রেখে ওর কথা ভাবিতেই নিশ্বাস এর গতি বেরে যায় সৃষ্টির। সৃজন ও টের পায় ওর বোনের পরিবর্তন। নিজেকে সামলে নিয়ে উঠে দাড়ায় সৃষ্টি।

সৃজন এর হাত থেকে খালি হওয়া কাপটা নিয়ে ঘুরে দারায়। কাপ রাখার জন্য রান্না ঘরের দিকে থলথলে পাছা দুলিয়ে যেতে লাগে আর সৃজন বসে বসে পাছার দুলুনি দেখতে থাকে দরজার কাছে গিয়ে সৃষ্টি ঘুরে তাকিয়ে দেখে সৃজন হা করে তার পাছার দিকে তাকিয়ে আছে। সৃষ্টি ভাই এর অবস্থা দেখে না হেসে পারেনা আর ওর মুখ থেকে আপনা আআপনি বেড়িয়ে যায় বদমাইশ কোথাকার, এবং সে রান্না ঘরে ঢুকে যায়। একটু পরেই সে রান্না ঘর থেকে ফিরে এসে সৃজন এর পাশে সোফায় বসে এবং মুচকি হেসে তাকায় ভাই এর দিকে।

সৃজন মনে মনে ভাবে আপু মুখে যতোই না না করুক, মনে মনে ঠিকি আমাকে চায় সেটা আমি সেদিন ই বুঝেছি যেদিন মাকে ডাকতেই আমার মুখ চেপে ধরে। সৃজন ভাবে সে জোড় করলে সৃষ্টি বাধা দেবেনা সত্যি, তবে সে কোনো জোড় খাটাতে চায়না বোন এর ওপর। বোন এর ভালবাসা চায় ও, শুধু শরির নয়। সৃষ্টির মায়াবি মুখ এর দিকে তাকিয়ে ভাবে আপু একদিন না একদিন তোমাকে পুরো নেংটা করে তোমার সব চেটেপুটে খাবোই আমি। হতে পারে আজ, কাল, পরশু অথবা সপ্তাহ, মাস, বছর, তবে তোমাকে আমি পাবই।

সৃষ্টি সৃজন কে একটা ধাক্কা দিয়ে বলে এই দুষ্টু কি দেখিছিস ওভাবে? লজ্জা করেনা নিজের বড় বোনকে এভাবে দেখতে?
সৃজন বলে কেন? লজ্জা কেন করবে? কিভাবে দেখছি? সৃষ্টি মনে মনে বলে ফাজিল আবার বলে কিভাবে দেখছি ,দেখে তো মনে হচ্ছে চোখ দিয়েই গিলে খাবে আমায়। সৃজন বলে কি হলো আপু? বললে নাতো কিভাবে দেখছি?
সৃষ্টি আর কিছু বলতে পারেনা। শুধু বলে যে না কিছুনা।

সৃজন আবার বলে আপু তুই না অনেক সুন্দর। তোর মুখে অনেক মায়া।সৃষ্টি মুচকি হাসে ভাই এর কথা। মনে মিনে বলে মায়া না ছাই। আমার মুখ এর দিকে কবে দেখিস তুই? সারাক্ষণ তো কেবল আমার দুদ আর পাছার দিকে নজর। সৃজন আবার বলে কি হলো আপু? কিছু বলছো না যে? কখন থেকে কি এতো ভাবছো?
সৃষ্টি মুচকি হেসে বলে ভাবছি তুই একটা আস্ত একটা ফাজিল।

সৃজন বলে কোথায় এত্ত ফাজলামো করলাম বলোতো?
সৃষ্টি বলে নিজেকে খুব চালাক ভাবিদ তাইনা? মনে করিস আমি কিছু বুঝিনা???
সৃজন বলে কি বোঝো তুমি আপু?
– আমি সব বুঝি।
-তার মানে আমার চোখ এর ভাষা পড়তে পারো তুমি?
– অবশ্যই পারি।

সৃজন এবারে সৃষ্টির বড় বড় দুদ এর দিকে তাকিয়ে জিভ বের করে ঠোট চেটে বলে বলতো এখন আমি কি ভাবছি???
সৃষ্টি সৃজন এর একটা কান ধরে বলে তোর কান ছিড়ে দেব আমি শয়তান।
আহহ লাগছে তো।
লাগুক। এ বলে সৃজন এর গালে একটা চুমু দিয়েই দৌড়ে অন্য রুমে চলে যায় সৃষ্টি।

পরদিন সকাল থেকেই আকাশটা থমথমে। আলাশ ছেয়ে আছে ঘন কালো মেঘে। ঝুম বৃষ্টি নামবে যেকোনো সময়ে। বৃষ্টি দেখতে সৃষ্টির অনেক ভালো লাগে। বৃষ্টির দিন হলেই ওরা দুই ভাইবোন মিলে ব্যালকনীতে দাড়িয়ে বৃষ্টি দেখে। সৃজন বেরিয়েছে সেই সকালে এখন দুপুর হতে চলল অথচ ফেরার নাম নেই। টেনশন হচ্ছে সৃষ্টির তাই ফোনটা বের করে ফোন দেয় সৃজনকে।
-কিরে বাদর কথায় তুই?
– আছি কোথাও কেন?

– আকাশ এর অবস্থা দেখেছিস একবার? যেকোনো সময় বৃষ্টি নামবে। তাড়াতাড়ি বাসায় আয়।
– তার চেয়ে বেশি মেঘ তো আপু আমার মনে জমেছে।
সৃষ্টি একটু হেসে বলে হয়েছে আপনাকে আর কাব্য করতে হবেনা। বাসায় আসুন।
– আসছি আপু। তোমার আদেশ কি আর অমান্য করতে পারি আমি?

কিছুক্ষন পরেই নিচে বাইক এর সাউন্ড পায় সৃষ্টি। সৃজন বাসায় ঢুকতেই যেন আকাশ ভেঙে পরে। ঝুম বৃষ্টি নামে চারদিকে। সৃষ্টি দৌড় দেয় ব্যালকনীতে বৃষ্টি দেখতে। পেছন পেছন সৃজন ও গিয়ে দাড়ায়। সৃষ্টি চাইছে সৃজন ওকে জড়িয়ে ধরুক পেছন থেকে, কিন্তু ধরছে না সৃজন। ও মন্ত্রমুগ্ধ হয়ে দেখছে আষাঢ় এর বৃষ্টি। কিছুক্ষন পরে সৃষ্টিকে বলে এই আপু চলনা আজকে বৃষ্টিতে ভিজি। সৃজন এর গলায় এমন এক আমন্ত্রণ ছিল যে না করতে পারেনা সৃষ্টি। শুধু বলে চল ভাই। আমার ও ভিজতে ইচ্ছে করছে।

দুই ভাইবোন মিলে হাত ধরাধরি করে সিড়ি বেয়ে ছাদে চলে যায়। ছাদে গিয়ে গিয়ে দুহাত দুদিকে মেলে চোখ বন্ধ করে মাথা উঁচু করে আকাশ এর দিকে তাকায় সৃষ্টি। হঠাৎ শুনতে পায় গান ধরেছে সৃজন। সৃজন এর গান এর গলাটা অসম্ভব সুন্দর। এক গুচ্ছ কদম হাতে
ভিজতে চাই তোমার সাথে
এই লাইনটা গাইতেই চোখ মেলে তাকায় সৃষ্টি। তাকিয়ে দেখে সৃজন ওর সামনে হাটু গেড়ে বসে গান গাইছে আর ওর হাতে সত্যি সত্যি একগুচ্ছ কদম।

সৃষ্টি এতটা অবাক আর এতটা খুশি ওর জীবনে কখনো হয়নি। খুশিতে চোখে জল চলে আসে সৃষ্টির। সৃষ্টির আনন্দ অশ্রু আর আষাঢ় এর বৃষ্টি মিলেমিশে এক হয়ে যায়। কেবল সামনে দুহাত বাড়িয়ে সৃজন এর হাত থেকে কদম গুচ্ছটা নিজের হাতে নেয়। সৃজন জোরে চেচিয়ে ওঠে আই লাভ ইউ আপু। আজ সৃষ্টিকে যেভাবে আই লাভ ইউ বলেছে সৃজন এটা তো সব মেয়ের ই স্বপ্ন থাকে এমন আবেগঘন একটা প্রোপোজ পাওয়ার। সৃজন উঠে দাঁড়ায় সৃষ্টির সামনে। আজ এই বৃষ্টি যেন ওর বোনের রুপটা বাড়িয়ে দিয়েছে আরো বহুগুণ ।

বৃষ্টির পানি ফোটায় ফোটায় পরছে সৃষ্টির ওপর। কপাল এর ওপরে লেপ্টে আছে এক গোছা চুল। ঠোঁট বেয়ে গড়িয়ে নামছে বৃষ্টিধারা।
বৃষ্টিতে ভিজে সাদা টিশার্ট টা অর্ধসচ্ছ হয়ে উঠেছে সৃষ্টির। উন্নত বুকটা উঁচু হয়ে আছে। দুদের ওপির থেকে উঁকি দিচ্ছে মোটা মোটা বড় কালোজাম এর মতো দুইটা বোটা। টি-শার্ট শরীর এর সাথে লেপ্টে গিয়ে মেদহীন পেটের মাঝখানে ফুটে উঠেছে সুগভীর নাভিকূপ। গেঞ্জির কাপড়ের পাতলা প্লাজোটা লেপ্টে আছে উরুর সাথে।দুই উরুর মাঝে ফুটে আছে এক চিলতা বদ্বীপ।

সৃজন কোমোড়ে হাত রাখে সৃষ্টির আস্তে আস্তে টানে নিজের দিকে। সৃষ্টি মাথাটা উঁচু করে ধরে। আপনা আপনি বন্ধ হয়ে আসে ওর চোখদুটো। নাকের পাটাটা ফুলে ফুলে ওঠে আসন্ন উত্তেজনায়। সৃজন ধীরে ধীরে ওর ঠোঁটটা নামিয়ে আনতে থাকে। সৃষ্টির গোলাপ কুড়ির মতো ঠোঁট এর ওপর সৃজন এর বুভুক্ষু ঠোঁট টা নেমে আসতেই ঠোঁট দুটো ফাক করে ধরে সৃষ্টি। ওপর এর রসালো ঠোঁটটাকে সৃজন ওর দুই ঠোঁট এর মাঝে ভরে নেয়। চুক চুক করে চুষতে থাকে বৃষ্টিভেজা বোন এর উষ্ণ অধর। ঠোঁট চুষতে ই যেন কেপে ওঠে সৃষ্টি।

দু’হাতে জড়িয়ে ধিরে ভাইকে। হঠাৎ দূরে কোথাও বাজ পরার শব্দে আরো দৃঢ় হয় সৃষ্টির আলিংগন।সৃষ্টি ওর রসালো জিভটা ঠেলে দেয় সৃজন এর মুখে।। বোন এর জিভ মুখে নিয়ে চুষতে থাকে সৃজন। জিভ চুষতে চুষতে সৃজন ওর ডান হাতে আলতো করে ধরে সৃষ্টির বাম পাশের দুদুটা। দুধে হাত পরতেই গুঙ্গিয়ে ওঠে সৃষ্টি। দুধে আলতো একটা চাপ দিয়ে ছেড়ে দেয় সৃজন। সৃষ্টির ঠোঁট ছেড়ে ওর ভেজামোটা পাছার নিচে হাত নিয়ে তাকে কোলে উঠিয়ে নেয় সৃজন। বোনের মোটা আর নরম পাছার স্পর্শ পেয়ে যেন পাগল হয়ে ওঠে সৃজন।

কোলে তুলে নিতেই সৃজন এর মুখের সামনেই যেন থলথল ক’রে ওঠে সৃষ্টির দুধদুটো। সৃষ্টিকে কোলে করে নিয়ে সিড়িঘরটায় ঢুকলো সৃজন। বোনকে শুয়িয়ে দিলো ফ্লোর এর ওপর। দুচোখ বন্ধ করে পরে থাকে সৃষ্টি। কেবল বুকদুটো ওঠানামা করছে হাপড় এর মতো। সৃষ্টির ওপরে ঝুকে আসে সৃজন। কান এর লতিটা আলতো করে কামড়ে ধরে। আহহহহ করে শিউরে ওঠে সৃষ্টি। কানের কাছে মুখ নিয়ে আস্তে করে বলে- “আমাকে দিয়ে তোমার গুদ মারাবে?”

সৃজন এর একথা শুনে সৃষ্টির কান গরম হয়ে যায় এবং তার শ্বাস ঘন হয়ে যায় তবুও চোখ বন্ধ করে চুপচাপ পরে থাকে,মুখ ফুটে বলেনা কিছু। সৃজন কানে কানে আরো বলে পরে আফসোস করবে নাতো আপু? সৃষ্টি তখন দু’হাতে আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরে সৃজনকে। সৃজন এর উত্তর পাওয়া হয়ে যায়। সৃজন ওর দুটো হাত দিয়ে আস্তে আস্তে ওপরে তুলতে থাকে বোনের টি-শার্ট টা। ভেজা টিশার্ট খুলে নিতেই ঝুপ করে বেরিয়ে পরে সৃষ্টির দুধদুটো।

নিখুঁত দুধ৷ এতো বড় দুধ কিন্তু একটুও ঝুলে যায়নি স্বগর্বে চির উন্নত মম শির এর ন্যায় দাড়িয়ে আছে। দুধ এর ওপর টসটসে রসে ভরা কালো জাম এর মতো বোটাটা ফুলে আছে। সৃজন প্রাণ ভোরে দেখে বোনের দুধদুটো । উফফ সৃষ্টিকর্তার কি অপরুপ সৃষ্টি।নিচু হয়ে একটা দুধ এ মুখ দেয় ও আর আরেকটা দুধ মুঠ করে ধরার চেষ্টা করে। মুঠোয় নিতেই জলভরা বেলুন এর মতো ফসকে বেরিয়ে যায়, আবার মুঠ করে ধরার চেষ্টা করে সৃজন। আর আরেকটা দুদ চুষতে থাকে।

চুষতে চুষতে দাঁত দিয়ে কালোজাম এর মতো বোঁটা চেপে ধরে, কিন্তু কামরায় না , জিভ দিয়ে চাপে! জিভ দিয়ে বোঁটা চেপে ধরে বোঁটা সমেত ঘোরাতে থেকে বৃত্যাকারে । আর সৃষ্টি সৃজন এর মাথাটা দুধের ওপ্র আরো জোড়ে ঠেসে ধরে ফোঁস করে একটা নিঃস্বাস নেয় । আরো একটু গতি নিয়ে দুধের যতটা পারা যায় টেনে মুখে নিয়ে ভ্যাকুয়াম ক্লিনার এর মতো শংকু পেলব দুধ টা চুষে আমের মতো বের করে নিতে থাকে সৃজন। আর আরেকটা দুধও একই গতি প্রকৃতি নিয়ে চুষে টেনে নেয় মুখে ও।

সমানে দুটো দুধ-এ মুখ ঘষতে থাকে লালা দিয়ে । পায়ের বাঁধন খুলে ফেলে সৃষ্টি ছাড়িয়ে দেয় দু পা । বুকের নিঃস্বাস অসংযত হয়ে পড়েছে । এদিকে বাড়ছে সৃজন এর মুখে নেওয়া দুধের বোঁটা তে জিহ্বার চাপ । জিভ দিয়ে পিষে দিতে চায় যেন ও বোন এর দুধ এর শক্ত হয়ে উঠে দাঁড়ানো বোঁটা গুলো কে । খাড়া বোঁটা গুলো নিয়ে খেলা করতে থাকে সৃজন ।কখনো মুখে ধরে কখনো টেনে একবার ছেড়ে । এদিকে সৃষ্টির পেটের নাভির জায়গাটা যেন খাবি খাচ্ছে ।

এবার সৃজন ওর বড় বোনের পুরো দুধ এই হালকা দাঁত বসাতে থাকে চুষতে চুষতে । সৃষ্টি গুঙিয়ে ওঠে অস্পষ্ট সুরে । উফফফফফফফফফফ ইসসসস কি করছিস সৃজন আহহহহ লক্ষি ভাইটা আমার উফফফফ আমার সোনা ভাই কিছু একটা কর আহহহহহহহহ।

স্পু স্পু স্পু করে মুখের মধ্যে টেনে নিতে নিতে খাড়া দুধগুলো এদিক ওদিক করে পাগলের মতো চুষতে থাকে সৃজন। এক হাতে পৃথিবীর এক নরম তম মাংসপিন্ড আর মুঠিতে নিয়ে টিপে টিপে বুঝে নিতে থাকে মেয়ের বুকের দুধ জিনিসটার স্বাদ । সুখে সৃষ্টি সৃজন এর পুরুষাল পায়ে নিজের দুটো উরু ঘষতে থাকে । ভাইকে বোঝাতে চায় গুদে তার বেগ উঠেছে।

সৃজন টেনে খুলে দেয় বোন এর প্লাজোটা। প্লাজো খুলতেই সৃজন দেখে যে ওর বোন সেদিনকার সেই পিংক প্যান্টিটাই পরে আছে। প্যান্টির উপর থেকে বোনের গুদের খাজে হাত রাখে সৃজন আর এতে করে যেন যেন শ্বাস বন্ধ হবার উপক্রম হয় সৃষ্টির । ওর হাতের মুঠি শক্ত করে আর ঘন ঘন শ্বাস কন্ট্রোল করার চেষ্টা করতে থাকে।

সৃজন আস্তে আস্তে প্যান্টির উপর থেকেই বড় বোনের গুদ দাবাতে থাকে এবং গুদের নরম মাংসের স্পর্শ পেয়ে যেন একদম পাগল হয়ে যায় ও এবং ওর মুখ আবারও সৃষ্টির কানের কাছে নিয়ে গিয়ে মুখ রেখে সৃষ্টির গুদ মুষ্টি করে ধরে ফিসফিসিয়ে বলে-“আপু তোর গুদটা কত ফোলা”। সৃজন এর এই কান্ডে সৃষ্টির জান যেন বেড়িয়ে যেতে যেতে আটকে গেল এবং আস্তে করে উরু খুলে দিল। সৃজন আস্তে আস্তে বোনের গুদ নারতে লাগলো আর মাঝে মাঝে মুঠিতে ঠেসে ধরছিল।

সৃজন যেভাবে গুদিটা ঘাটাঘাটি করছে তাতে যে কারোই গদ ভিজে উঠবে। সৃষ্টি ও ব্যাতিক্রম না। সৃজন এর আক্রমণে ওর বৃষ্টি ভেজা গুদটা আরো ভিজে ওঠে। সৃজন টের পায় যে প্যান্টিটা ভিজে উঠছে আরো। ফিসফিস করে বোনের কানে বলে আপু তোমার গুদতো খুব রস ছাড়ছে, আমাকে পান করাবে না তোমার গুদের রস?বসবে না আমার মুখ এর ওপরে? । ভাই এর কথায় আগুন ধরে যায় সৃষ্টির শরীরে। এদিকে সৃজন টেনে খুলে নেয় বোনের প্যান্টিটা। নিজেও সব খুলে বন্য আদিম হয়ে ওঠে।

চিৎ হয়ে শুয়ে পরে ফ্লোর এর ওপর। ছয় ইঞ্চি ধোনটা ছাদমুখী হয়ে ফুসতে থাকে যেন। এদিক এ সৃষ্টির ভোদার কোকড়ানো বালগুলো ভিজে লেপ্টে আছে গুদ এর ওপর। সৃজন বোনকে টেনে আনে নিজের কাছে। আর ওর মোটা পাছাটা ধরে নিজের দিকে টেনে নিয়ে ওর রসালো গুদটা নিজের মুখের উপর রেখে পাগলের মতো চাটতে শুরু করে। সৃষ্টি ও পাগলের মতো তার ভাইয়ের মুখে গুদ কেলিয়ে দিয়ে ভাই এর মাথার চুল খামচে ধরে আগে পিছে করতে করতে নিজের গুদ চাটাতে থাকে।

সৃজন ও দু হাতে বোনের গুদের পাপড়ি টেনে গুদ ফাক করে করে চাটতে থাকে ।

প্রায ১০ মিনিট এর মতো সৃজন ওর আপুর গুদ চাটতে চাটতে লাল করে দেয় আর সৃষ্টি ও ওর মুখের উপরেই রস খসিয়ে দেয়। সৃষ্টি হাফাতে হাফাতে সৃজন এর পাশে শুয়ে পরে আর দুজন দুজনকে দেখে তৃপ্তির হাসি হাসতে থাকে। মিনিট দুয়েক পর সৃজন আবারও সৃষ্টিকে জড়িয়ে ধরে আর বোনের দুধ জোরে জোরে টিপে ঠোটে চুমু দিয়ে- বলে আপু এখন তোমার গুদ মারব।

সৃষ্টি বলে এখন না ভাই। বৃষ্টি তে ভিজেছিস, ঠান্ডা লেগে যাবে। রুমে চল, গোসল করে ফ্রেশ হয়ে নে। সৃজন ভাবে সত্যি তাই। অনেক্ষন ভেজা শরিরে আছে ওড়া। দুই ভাইবোন উঠে কাপড়গুলো কুড়িয়ে কোন রকমে পরে নিয়ে রুমে আসে।
রুমে দু’জন দুই বাথরুমে ঢুকে ফ্রেশ হওয়ার জন্য। সৃষ্টির মনে আজ কোনো দুঃখ নেই। ওউ সবসময় চাইতো যে সৃজন কেবল যেন ওর শরীর টা না বরং মনটাকে বেশি প্রায়োরিটি দেয়। আজ পুরন হয়েছে ওর মনের আশা।

বাথরুমে শাওয়ার ছেড়ে ভিজতে থাকে সৃষ্টি। সামনের আয়নায় চোখ পরতেই দেখে ফর্সা দুধের ওপর কেমন লালচে ছোপ পরে গেছে। নিজের মনেই লজ্জায় হেসে ওঠে ও। উফফফফফ টিপে কামড়ে কি অবস্থা করেছে দেখ বাদরটা।

বাথরুম থেকে বের হয়ে ড্রেসিং টেবিল এর আয়নার সামনে রাখা টুলটার ওপরে বসে সৃষ্টি। ওড় শড়িরে কেবল তোয়ালে টা প্যাঁচানো। সাড়া গায়ে তোয়ালে পেঁচিয়ে গিট বেধে রেখেছে কাধ এর ওপরে। ড্রেসিং টেবিলের সামনে টুলে বসে মুখে ক্রিম মাখছিলো সৃষ্টি। এমন সময় রুমে ঢোকে সৃজন। সৃজন খালি গায়ে কেবল গামছাটা লুঙ্গির মতো করে পরে ছিলো। পেছনে দাড়িয়ে আয়নায় তাকিয়ে দেখতে থাকে ওর বোনকে। আয়নার মধ্যে ভাইবোন এর চার চোখের মিলন ঘটে। দুজনের শরীর যেন দুজনকে টানছে চুম্বক এর মতো।

ধীরে ধীরে সৃজন এগিয়ে যায় ওর বোন এর দিকে। পেছন থেকে হাত রাখে সৃষ্টির কাধে। সৃষ্টির পুরো শরীরটা যেন কেঁপে ওঠে থরথর করে। সৃজন টেনে দাড় করিয়ে দেয় বোনকে। বোনের শরিরে মাখা জনসন এন্ড জনসন ক্রিম এর মিষ্টি গন্ধে যেন নেশা ধরে যায় সৃজন এর। এক হাতে তোয়ালের গিটটা ধরে হ্যাচকা একটা টান দিতেই তোয়ালে টা সৃষ্টির গা থেকে খসে লুটিয়ে পরে পা এর কাছে মেঝের ওপর। সৃজন এর সামনে ওর বোন এর লদলদে পাছা আর আয়নায় দেখছে বড় বড় থলথলে দুধে।

দুধ দুটোর ওপরকার কালচে দাগ সাক্ষী দিচ্ছে ওর ভালোবাসার আদর এর। ভেজা চুলগুলো একপাশে সরিয়ে সৃজন মুখ নামিয়ে আনে ওর বোন এর নগ্ন কাধে। সৃষ্টিও ওর ডান হাতটা উপরে তুলে মুঠ করে ধরে সৃজন এর কার্লি চুলগুলো। সৃজন দেখে যেখান থেকে সৃষ্টির চুলগুলো একপাশে সরিয়ে দিয়েছে যেখানটায় এখনো ফোটা ফোটা পানি জমে আছে৷ সৃজন জিভ দিয়ে চেটে খায় বোন এর কাধে লেগে থাকা জলের বিন্দু। শিউরে ওঠে সৃষ্টি। কাধে চুমু খেতে খেতে সৃজন ওর হাত দুটো ভরে দেয় বোন এর বগল এর নিচ দিয়ে সামনে।

পেছোন থেকে হাত এনে খামচে ধরে মধ্যাকর্ষন উপেক্ষা করে খাড়া দাড়িয়ে থাকা দুদ দুটো। তুলতুলে দুধ ধরতেই মনে হয় যেন পিছলে বেরিয়ে যাবে হাত থেকে। উত্তেজনার বসে জোড়ে চেপে ধরে সৃজন ওর বোনের দুধ দুটো। সৃষ্টি ছটফটিয়ে ওঠে আহহহহ আস্তে সৃজন লাগছে উফফফফফফ। সৃজন এবারে ঘুরিয়ে দেয় ওর বোনকে। তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে বোনের নগ্ন সৌন্দর্য। সৃষ্টি যেন সব নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছে নিজের ওপর। ঠায় দাড়িয়ে থাকে কাঠের পুতুল এর মতো। সৃষ্টির সামনে ফ্লোরে হাটু গেরে বসে সৃজন।

দুহাত বাড়িয়ে ময়দার তাল এর মতো তুলতুলে পাছা চেপে ধরে টেনে আনে নিজের দিকে। বোনের গুদ এ ঠেসে ধরে ওর মুখ। গুদ এ মুখ দিতেই যেন হাওয়ায় উড়তে থাকে সৃষ্টি। ওর পা দুটো যেন ওর ভার সইতে পার ছিলেনা আর। উপুর হয়ে ভাই এর কাধে হাত রেখে কোনো রকমে শুধু বলে আহহহ ইসসস সৃজন কি পাগলামি করছিস উফফফ ভাই বিছানায় চল প্লিজ আমি দাড়াতে পারছি না আহহহ
সৃজন সৃষ্টিকে কোলে নিয়ে ড্রেসিং টেবিলের পাশেই খাটটার ওপর শুয়িয়ে দেয়।

নিজের অজান্তেই সৃষ্টি সৃজন এর পরনের গামছা টা টেনে সরিয়ে দেয়। সৃজন এর উত্থিত ৬ ইঞ্চি লম্বা মোটা সাগর কলার মতো বাড়াটা দেখে যেম কেঁপে ওঠে সৃষ্টি। একবার ভাবে দুষ্টুটার এত্তো মোটা বাড়া আমার ওই ছোট্ট ফুটোয় ঢুকবে তো? আর কিছু ভাবার অবকাশ পায়না সৃষ্টি, তার আগেই সৃজন ওর হাতটা টেনে এনে হাতে ওর বাড়াটা ধরিয়ে দেয়। সৃষ্টির হাত পরতেই যেন ফুলে ওঠে আরও ধোন এর ওপরকার আঁকাবাকা শিরাগুলো যেন আরো স্পষ্ট হয়ে ফুটে উঠছে।

সৃজন সৃষ্টির হাতটা ওর ধোন এর ওপর রেখে ওকে জড়িয়ে নিয়ে ওর রসালো ঠোটটা পাগলের মতো চুষতে থাকে। সৃষ্টি সৃজন এর ধোনটা মুঠি করে ধরে দাবিয়ে দাবিয়ে উচ্চতা ও কতটা মোটা তা অনুভব করার চেষ্টা করে আর ওর গুদে পানি এসে যায়। সৃজন ফিসফিস করে বলে এই আপু আমার ধোনটা কেমন রে? সৃষ্টি কেবল ধোন এর ওপর ওর মুঠিটা আরো শক্ত করে ধরে কাঁপাকাঁপা স্বরে বলে অনেক মোটা।
সৃজন বলে আপু আসলে তুমিও আমাকে চাইতে তাই না?

সৃষ্টি কোনো উত্তর দিতে পারেনা এ কথার। কেবল আরো জোড়ে জোরে ভাই এর বাড়া বিচি নাড়তে শুরু করে। আর তখনি সৃজন উলটে উঠে সৃষ্টির দু পা ফাক করে ওর গুদে মুখ রাখে। সৃজন এর দেখাদেখি ওউ ওর বাড়াটা মুখে পুরে নেয়। এটা সৃজন এর জন্য ছিলো অপ্রত্যাশিত। সৃজন ভাবেনি যে ওর আপু প্রথম দিনেই ওর ধোন চুষবে। দুহাতে বোনের গুদ ফাক করে ধরে গুদের গোলাপী ফুটোয় জিভ ঢুকিয়ে দেয় সৃজন । সৃষ্টি ওর ভাই এর বাড়ার বিচিটা হতে নিয়ে নাড়তে নাড়তে বাড়ার মুন্ডিটা মুখে নিয়ে চুষতে থাকে।

কিছুক্ষন পর দুজনে উঠে একে অপরকে দেখতে থাকে আর সৃজন সৃষ্টিকে টেনে তার কোলে বসিয়ে নেয় আর সৃষ্টি ওর ভাইয়ের সাথে আরো সেটে যায়। সৃজন বোনের গলায় হাত বোলাতে বোলাতে ওর রসালো ঠোঠে চুমু দিতে থাকে আর সৃষ্টির গুদের নিচে ওর বাড়াটা লাফাতে থাকে।
এই অসহ্য সুখে পাগল হয়ে ওঠে সৃষ্টি। আর থাকতে মা পেরে মুখ ফুটে বলে ওঠে উফফফফফ আমি আর সইতে পারছি না ভাই… চোদ না আমায় ইসসসস নিজের বোনকে কষে কষে চুদে দে ভাই, ফাটিয়ে দে তোর আপুর গুদটা।

সেক্সি বড় বোনের এমন উদাত্ত আহ্বান এ সাড়া দেবে না এমন কোনো ভাই কি আছে এ পৃথিবীতে? সৃজন সৃষ্টির মুখে এ কথা শুনে ওর ঠোটে চুমু দিয়ে, বোনকে কষে জড়িয়ে ধরে তার মোটা মোটা দুধ দুটো টিপতে টিপতে রসালো ঠোটে চুমু দিতে শুরু করে।সৃষ্টি ওর পাছাটা উচিয়ে ধরে সৃজন বাড়াটা এ্যাজাস্ট করার চেষ্টা করে। সৃজন সৃষ্টিকে চিৎ করে শুয়িয়ে দিয়ে ওর ধোন টা মুঠ করে ধরে বলে দেখ আপু আমার বাড়া দেখে নাও… সইতে পারবে তো?

সৃষ্টি যেন উন্মাদ হয়ে গেছে আজ। ভাইকে অভয় দিয়ে বলে তুই আমার কথা চিন্তা করিস না… তোর বাড়া একবারেই পুরো খেয়ে নিতে পারবো, আর দেরি করিসনা ভাই দেখ আমার গুদের অবস্থা কি হয়েছে। এ কথা বলে দু হাতে গুদ এর চামড়া টেনে ফাক করে ধরে দেখায় ওর ছোট ভাইকে। সৃজন উঠে আসে ওর বোন এর শরীর এর ওপর। বাড়াটা গুদের মুখে রেখে একটা মজবুত ধাক্কা মারে ধোন দিয়ে আর ওর বাড়ার অর্ধেকটা গেথে যায় সৃষ্টির রসে ভরা গুদে। “আহ মরে গেলাম রে…” বলে চিৎকার করে উঠে সৃষ্টি ।

সৃজন ঝট করে বোনের মুখে হাত রেখে তার আওয়াজ বন্ধ করে। ও জানে প্রথমে ব্যাথা হলেও একটু পরেই সুখ সাগরে ভাসবে ওর বোনটা। কিছু না করে ওভাবেই বোনের ওপর শুয়ে থাকে সৃজন আর ঠোঁট চুষতে থাকে। কিছুক্ষণ পরে আবার ধোন এর চাপ দিতে থাকে সৃজন ওর বোনের গুদে। ধোনের চাপ বাড়াতেই সৃষ্টি ওর দুই পা এদিক ওদিক ছুড়তে শুরু করে আর বলে উফফফফ ভাই খুব ব্যাথা হচ্ছে, প্লিজ একবার বেড় করে নে আহহহহহহহ।

আচ্ছা ঠিক আছে বলে সৃজন সৃষ্টির দুপা ফোল্ড করে ধরে বাড়া কিছুটা বেড় করে নিয়ে আগের আরো অনেক বেশী মজবুত করে আরেকটা ঠাপ মারে আর সৃষ্টি যেন একেবারে কুকরে যায় ওর চোখ উল্টে বন্ধ হয়ে যায়।

সৃজন ওর উপর শুয়ে পরে ওর শরির এর ভার টা চাপিয়ে দেয় বোনের ওপর আর সৃষ্টি ভাই এর বুকে দুহাত ঠেকিয়ে ওকে ধাক্কা মারতে মারতে- বলে আমি মরে যাবো.. প্লিজ ভাই বেড় করে নে.. আহ.. ওওও বেড় করে নে সৃজন আহহহহহহ উড়ি মা উহহহহহ কিন্তু সৃজন তা না করে তার মোটা মোটা দুধ ধরে জোরে জোরে টিপতে টিপতে বোনের গুদে আস্তে আস্তে বাড়া ভেতর বাহির করতে শুরু করে।

আর সৃষ্টি ঘন ঘন শ্বাস নিতে নিতে ছটফট করতে থাকে। ব্যাথায় পানি আসে ওর চোখে। সৃজন জিভ দিয়ে চেটে চেটে খায় বোন এর চোখ এর জল।ধিরে ধিরে চুদতে শুরু করে বোনের রসালো টাইট আনকোরা অচোদা গুদটা। আহহহ আপু ইসস তোমার গুদটা কি টাইটগো… প্রতিবার ঠেলে ঠেলে বাড়া ঢুকছে।

এদিকে সৃষ্টি সৃজন এর বাড়া গাথা হয়ে হাফাতে থাকে আর বলে তোর বাড়া আমার গুদ ফাটিয়ে দিয়েছে সৃজন আহহহহহহ এখন সুখ হচ্ছে অনেক উফফফফ আরে ধিরে ধিরে কেন করছিস আরো জোরে জোরে মারনা আমার গুদ… খুব সুখ হচ্ছে আহ…
সৃষ্টির এমন উত্তেজক কথা শুনে সৃজন জোরে জোরে ঠাপ মারতে শুরু করে আর সৃষ্টি ওর মোটা পাছা উচিয়ে উচিয়ে ভাই এর ঠাপের জবাব দিতে থাকে। দুপা দিয়ে কেপ্টি দিয়ে ধরে সৃষ্টি ওর ভাই এর কোমড় আর দু’হাতে খামচে ধরে পিঠ।

নম্বা নখ বসে যায় সৃজন এর পিঠে, সেদিকে কারো কোনো খেয়াল নেই সৃষ্টির উত্তেজিত শিৎকারে ভরে ওঠে যেন পুরো ঘরটা। আহহহ…আহহহহহহহ ওহ ইসসস ইসসসস উফফফফফ সৃজন ভাই আমার দে দে আহহহহ উফফফ আমি কি জানতাম গুদ মারাতে এত সুখ.আহহহহহহহহ.যদি জানতাম তাহলে সে কবেই তোকে দিয়ে গুদ মারাতাম… আহহহ.. চোদ আরো জোরে জোরে চোদ…চুদে চুদে আজ তোর বোনের গুদ ফাটিয়ে দে সৃ…জ…ন…ওহ… আহ… খাল করে দে তোর বোনের গুদ আহহহহ ভোদায় ফেনা তুলে দে …..

আমার ইসসসসসসসসসস সৃষ্টির কথা শুনতে শুনতে সৃজন বোনের ঠোটে চুমু দিয়ে ভরা মাই টিপতে টিপতে ওর বাড়ার ধাক্কা মারতে থাকে। সৃজন এর মোটা বাড়া সৃষ্টির টাইট গুদে গপাগপ ভেতর বাহির হতে থাকে। সৃষ্টি ও পাগলের মতো সৃজনকে চুমু দিতে থাকে আর ওর প্রতি ধাক্কার জবাব কোমর তুলে তুলে তলঠাপ মারতে থাকে। সৃষ্টির গুদ রসে একেবারে রসিয়ে উঠে এবং সে যেন আকাশে উড়তে শুরু করেছে। ওদের ভাইবোনের চোদনের শব্দ পুরো রুমে ঘুরছে।

বেশ কিছুক্ষন চোদার পর সৃজন সৃষ্টির কোমরের নিচ দিয়ে হাত দিয়ে পাছার দাবনা ধরে উচু করে নিয়ে আরো জোরে জোরে ঠাপ মেরে বাড়া গুদের গভিরে ঢুকিয়ে লম্বা লম্বা পিচকারি ছাড়তে থাকে। গুদের ভেতর সৃজনের বাড়ার গরম পানির অনুভুতি হতেই সৃষ্টি যেন শিউরে উঠে এবং সৃজন এর সাথে সাথে সেও তার গুদের জল ছেড়ে দেয়। দুই ভাইবোন ঘন ঘন শ্বাস নিতে নিতে একে অপরের উপর চোখ বন্ধ করে পরে থেকে।

প্রায় দু মিনিট সৃজন বোনের উপর শুয়ে হাফানোর পর যখনি উঠার চেষ্টা করে তখনি সৃষ্টি ওকে জোরে জড়িয়ে ধরে এবং কোমর নাড়াতে শুরু করে ততক্ষন পর্যন্ত যতক্ষন না ওর বাড়াটা আপনা আপনি বেড়িয়ে না যায়।। এরপরে সৃজন বোনের উপর থেকে উঠে বিছানার চাদর দিয়ে বাড়াটা মুছে নেয় আর বোনের দিকে তাকায় সৃষ্টি ও সৃজনকে দেখে মুচকি হেসে দেয় আর সৃজন ও তাকে দেখে মুচকি হেসে বিছানার চাদর দিয়ে যত্ন করে বোনের গুদ মুছে দিতে থাকে।

গুদ মোছা শেষ হতে সৃষ্টি নেংটা অবস্থাতে বিছানা থেকে উঠে দাড়ায় এবং থলথলে পাছা দুলিয়ে বাথরুমের দিকে যায় আর সৃজন লোভাতুর দৃষ্টিতে তাকিয়ে থাকে ওর বোনের পাছার দিকে। কি মনে হতে সৃজন ও পেছন পেছন পেছন গিয়ে ঢুকে পরে বাথরুমে। সৃজন কে দেখে সৃষ্টি বলে কিরে কি করছিস? আমি বাহিরে আসছি তুই যা আগে আমায় পেশাব করতে দে। আপু তুমি পেশাব করো আমি দেখবো বলে ওঠে সৃজন। সৃষ্টি বলে তুই বাহিরে যা আমি তোর সামনে পেশাব করতে পারবো না।

সৃজন যেন কিছুটা বিরক্ত হয়ে ওঠে অফফফ কাম অন আপু এখনো তুমি উদোম শরীরে দাড়িয়ে আছো আমার সামনে আর এতক্ষণ গুদ ফাটিয়ে ঠাপ খেলে আর মুততে লজ্জা পাচ্ছো? সৃজন এর কথার উত্তরে কি বলবে ভেবে না পেয়ে দু পা ফাক করে মুততে বসে পরে সৃষ্টি। গুদ বেয়ে উষ্ণ প্রস্রাবের ধারা নামতেই যেন হালকা জলুনি অনুভব করে সৃষ্টি। আর আজ যেন মুততে একিটু বেশিই ছরছর শব্দ হচ্ছে। পেশাব শেষে সৃজন নিজের হাতে ধুয়ে দেয় ওর বোনের গুদ৷

এরপর দুই ভাইবোন বাথরুম থেকে বেড়িয়ে আসে এবং সৃজন বাথরুমের গেটে দাড়িয়ে যায় আর সৃষ্টি দু পা এগিয়ে দিয়ে থেমে ওর দিকে ফিরে তাকায় বলে কি হলো তুই থেমে গেলি কেন? সৃজন বলে কিছু না তুই এগোতে থাক।
মুচকি হেসে সৃষ্টি উত্তর দেয় আমি জানি তুই কেন দাড়ালি, তুই আমার মোটা পাছার ঝাকুনি দেখার জন্য দাড়িয়েছিস তাই না?
সৃষ্টি বোনের লদলদে পাছায় একটা থাপ্পড় মেরে বলে বাহহ আপু তুইতো অনেক বুদ্ধিমতী। সৃজন এর থাপ্পড়ে থরথর করে বেশ কিছুক্ষণ কাঁপতে থাকে সৃষ্টির পাছা।

উফফফফফ হারামি একটা বলেই এগিয়ে যেতে থাকে সৃষ্টি। আজ হাটার সময় পাছাটা একটু বেশিই নড়াচ্ছে যেন। হঠাৎ কি মনে হতেই যেন থেমে যায় সৃষ্টি। হালকা উবু হয়ে দু’হাতে পাছার দাবনা দুট ফাক করে দেখায় সৃজনকে। বোনের কাজ দেখে সৃজন এর বাড়াটা আবার চরচর করে দাঁড়িয়ে যায়। দৌড়ে গিয়ে জড়িয়ে ধরে সৃষ্টিকে। সৃষ্টি বলে এই দুষ্ট এখন আর কোনো দুষ্টুমি না, খেতে হবেনা, দুপুর তো গড়িয়ে যাচ্ছে। এ বলে একটা নাইটি পরে নেয় সৃষ্টি। আর সৃজন ও একটা ট্রাউজার পরে নেয়। দুই ভাইবোন মিলে এক সাথে বসে ডাইনিং টেবিলে।

সৃজন আর সৃষ্টি দুই ভাইবোন মিলে খেতে বসে। সৃজন আজ আর কোনো আলাদা প্লেট নেয়নি। সৃষ্টি একটা প্লেটে ভাত মেখে ও নিজেও খায় আর ওর ভাই এর মুখে তুলে দিতে থাকে। আর সৃজন অপলক চেয়ে থাকে ওর বোনের শরীর এর দিকে। অর্ধসচ্ছ আকাশি নাইটা পরে চোদনতৃপ্ত সৃষ্টিকে যেন আজ আরো অপরুপ লাগছিলো দেখতে। ওর পাতলা সিল্ক এর নাইটির ওপর দিয়ে দুধ দুটো যেন আরো বেশি মাত্রায় এট্রাকটিভ লাগছিলো।

সৃষ্টি ওর নাইটির ওপরকার ৪ টা বোতাম এর ৩ টাই খুলে রাখায় দুদ যেন উপচে উঠছিলো আরো ওপর দিয়ে। সৃষ্টিকে দেখতে দেখতে আবারো ট্রাউজার এর মধ্যে চড়চড় করে দাড়িয়ে যায় সৃজন এর ধোনটা। এদিকে সৃজন এর দৃষ্টি ওর দুধের দিকে দেখে মুচকি হাসতে থাকে সৃষ্টি। ওদের খাওয়া শেষে সৃষ্টি প্লেটটা নিয়ে ঢুকে যায় কিচেনে। সৃজন ও আর থাকতে না পেরে বোনের পেছন পেছন গিয়ে ঢুকে পরে।

সৃজন দেখে ওর বোন কিচেন সিংক এর সামনে দাড়িয়ে কোমোড় বাঁকিয়ে প্লেট ধুচ্ছে আর ওর লদলদে পাছাটা যেন ফুটে আছে অর্ধসচ্ছ নাইটির ওপর দিয়ে। নাইটিটা ঢুকে আছে সৃষ্টির পাছার খাঁজ এর মধ্যে আর লদলদে পাছার বিভাজিকাটা যেন আরো বেশি ফুটে উঠছে আকাশি নাইটির পটভূমিতে। সৃজন ওর ট্রাউজার এর চেনটা টেনে খুলে ফেলে। বাইরে বের করে আনে ঠাটানো ধোনটা। সৃষ্টির পেছনে দাড়িয়ে ওর পাছার খাজ বরাবর ধোনটা চেপে ধরে দুই হাতে ওর মাই দুটো দুপাশ থেকে খামচে ধরে ওকে ওর বুকের সাথে চেপে ধরে।

সৃষ্টি মুখ ঘুরিয়ে বলতে যাচ্ছিল – কিরে কি করছি.. কিন্তু পুরোটা বলতে পারে না। তার আগেই সৃজন ওর মুখ ঘুরানোর সাথে সাথে ঠোট দু’টো কামড়ে ধরে। আর অনবরত জোরে জোরে দুদ দুটো খামচে খামচে টিপতে টিপতে ঠোটে ঠোট চেপে ধরে কষে চুমু খেতে থাকে। সেই সাথে ধোনটাকে গায়ের জোরে ওর পাছার খাজে চাপতে থাকে। সৃজন এর চাপে ওর ধোনের মুন্ডিটা সৃষ্টির নাইটি সহ হারিয়ে যায় লদলদে পাছার গভীর খাঁজ এর মাঝে।

আবেশে আহহহহহ করে গুঙিয়ে ওঠে সৃষ্টি, কিন্তু সৃজন এর ঠোঁটে ঠোঁট লাগানো থাকায় আওয়াজ টা বের হয়না। এদিকে সৃজন ওর বোনের ঠোঁট চুষতে চুষতে হালকা করে ঠাপ এর মতো মারতে থাকে পাছার মধ্যে। সৃষ্টির আর কিছু করার থাকেনা। সৃজন ঠেলে ওকে প্রায় সিংক এর ওপরে তুলে ফেলে। ওকে সিংক এর সাথে চেপে ধরে শক্ত ধোনটা দিয়ে ওর নরম পাছার খাজে পাগলের মত এমন খোচাতে থাকে সৃজন যে সৃষ্টির ভয় হয়, ওর নাইটি ছিড়ে না আবার পুরো ধোনটা ওর ছোট্ট পাছার ফুটোয় ঢুকে পরে।

সৃষ্টি জোড় করে সামনে দিকে ঘুরে যায়। হাত বাড়িয়ে মুঠো করে ধরে সৃজন এর ঠাটানো ধোনটা। এদিকে সৃজন ওর বোনের নাইটিটার গলার দুই পাশ থেকে ধরে একটানে ওর মাজা-পাছা গলিয়ে পায়ের দিক থেকে খুলে নেয়। ওর শরীরে ঐ একটাই কাপড় ছিল। পুরো পুরো নেংটা হয়ে যায়। সৃজন লোভাতুর চোখে দেখে টেপনে আর কামরে কালসিটে পরে যাওয়া পাকা কদবেল এর মতো দুধদুটো। গুদ এর দিকে তাকিয়ে দেখে ওর বোনের গুদ এর কোয়া দুটো লাল টকটকে হয়ে আছে আর যেন আরো বেশি ফোলা ফোলা লাগছে।

গুদে হাত দিতেই এক ঝটকায় হাতটা সরিয়ে দেয় সৃষ্টি। সৃজনকে বলে না ভাই, এখন গুদে কিছু করলে আমি সত্যি সত্যি মরে যাবো। পুরো গুদটা ব্যাথা হয়ে আছে। তার চেয়ে আয় আমি চুষে তোর মাল আউট করে দেই। বোন এর প্রস্তাবে আর না করে না সৃজন। ও কিচেন সিংক এর সাথে সেটে দাড়িয়ে যায়, আর সৃষ্টি ওর সামনে হাটু গেড়ে বসে একদম খানকি মাগিদের মতো।

ডানহাতে ধোনের গোরাটা মুঠ করে ধরে ও নিজের সারা মুখে ঘসে ঘসে আদর করতে থাকে ভাই এর ধোনটায় আর সৃষ্টির গরম নিঃশ্বাস আর ভিজা ঠোটের স্পর্শে যেন আরো ফুসে ওঠে সৃজন এর আখাম্বা ধোনটা। সৃষ্টি জিভ বের করে আইস ক্রীম এর মতো চাটতে থাকে ত
ওর ভাই এর বাড়াটা. আর মাঝে মাঝে মুন্ডির চারপাশটা চেটে দেয় জিভ ঘুরিয়ে সৃজন ওর মাথাটা দুহাতে চেপে ধরে বাড়াটা ঠেলে ঢুকিয়ে দিলো ওর বোনের মুখের মধ্যে আর সৃষ্টি চো চো করে চুষতে থাকে সেটা।

সৃজন কোমর তোলা দিয়ে ছোট ছোট ঠাপ দিতে শুরু করে… আর এক হাতে সৃষ্টির চুল এর গোছা ধরে রেখে অন্য হাত দিয়ে ওর একটা দুধ ধরে টিপতে থাকে। ধোন চোষার সময় সৃষ্টির মুখ দিয়ে মুখ দিয়ে উম্ম্ম উম্ম্ম উহ সুখের শব্দ বেরিয়ে আসতে থাকে। সৃজন এর মোটা বাড়াটা ঢুকে থাকায় সৃষ্টির মুখটা একেবারে পুরো ভর্তী হয়ে গেছে নিঃশ্বাস নিতে কস্ট হচ্ছে ওর. তবুও জোড় করে যতোটা পড়া যায় ভিতরে ঢুকিয়ে চুষছে সৃষ্টি।

সৃজন জোরে জোরে ওর বোনের দুধ টিপতে টিপতে মুখের ভিতর বাড়া দিতে ঠাপ দিতে থাকে বাড়াটা তখন গরম শক্ত লোহার রড হয়ে আছে ওর আর তার চাইতে ও বেশি গরম সৃষ্টির মুখের ভিতর টা. ভিষণ আরাম হচ্ছে সৃজন এর. সে এখন রীতিমতো ময়দা ঠাসা করছে সৃষ্টির নরম নিরম দুধ দুটো পালা করে। দুধ টেপা খেয়ে সৃষ্টি ওর শরীরটা মোচড়াতে শুরু করলো আর জোরে জোরে আর মুখ দিয়ে… উফফফ উফফফ ইসস্শ আআহ ঊহ সসসশ উহ আওয়াজ করতে লাগলো.

উত্তেজনায় মাঝে মাঝে সৃষ্টির দাঁত বসে যাচ্ছে সৃজন এর বাড়ার মুন্ডিতে. সে বাড়াটা আরও জোরে ঢোকাতে বের করতে লাগলো। সৃষ্টির গরম মুখ চুদতে এত ভালো লাগছে সৃজনের যে ওর মাল বেরনোর সময় এসে গেলো ও বলল.. উফফফফ আপু আমার বেড়বে.. আআহ আহ… সৃষ্টি মুখটা একটু উচু করে শুনলো কথাটা। তারপর বাড়াটা মুখ থেকে বের করে পক্কা পর্ন স্টার দের মতো বাড়ার সামনে হা করে জোরে বাড়াটা খেঁচতে শুরু করলো. আর মাঝে মাঝে জিভ দিয়ে ফুটোটা চাটতে লাগলো.

সৃজন চেয়েছিল মালটা আপুর মুখের ভিতরে ফেলতে… কিন্তু আপু নিজের মুখের উপর মাল ছিটকে পড়াটা দেখতে চাইছে বুঝলো ও। সৃষ্টি জীবনে অনেক এক্স দেখেছে। এক্স দেখে শেখা সমস্ত কৌশল প্রয়োগ করে হা করে খুচতে লাগলো ভাই এর বাড়াটা। এখন দুহাতে বাড়াটা ধরে জোরে জোরে খেঁচছে সৃষ্টি . সৃজনের তল পেটটা কেমন যেন মোচড় দিয়ে উঠলো.. একখুনি গরম লাভা ছিটকে বেড়বে বুঝতে পারলো ও। বাড়ার ফুটোর সামনে সৃষ্টির মুখটা হা করে পেতে রাখা সৃজন ওর দুহাতে সৃষ্টির মাথাটা দুই দিক থেকে চেপে ধরে।

প্রথম ঝলকটা গুলির মতো ছিটকে বেরিয়ে আঘাত করলো সৃষ্টির নাকে। নাকের ফুটোর ভিতর বেশ কিছুটা মাল ঢুকে গেলো. এরকম হতে পরে আশা এ করেনি সৃষ্টি ঘন থকথকে পায়েস এর মতো গরম মাল নাকের ভিতর ঢুকে যেতেই দম বন্ধ হয়ে এলো ওর. খক খক করে কেঁসে উঠে মুখটা ঘুরিয়ে নিতে চেস্টা করলো একদিকে, কিন্তু সৃজন চেপে ধরে থাকার ফলে সামান্য একটুখানির বেশি ঘোরাতে পারলোনা মুখটা।

পরের ঝলকটা ওর ডান দিকের ভুরু এর উপর আছড়ে পড়লো… কালো ভুরুটা নিমেষে মালে সাদা হয়ে গেলো.. আর চোখের উপর গড়িয়ে নামতে লাগলো সুতোর মতো. এবার অন্য দিকে মুখ ঘোরালো সৃষ্টি মাল ছিটকে বেরনোর গতি কমে গেছে এখন অনেকটাই। তবু ও এবার ওর বা দিকের গাল সাদা করে দিলো সৃজন এর ফ্যাদার তৃতীয় ঝলক. এত দ্রুত ঘটে গেলো ঘটনা গুলো যে সৃষ্টি একেবারে হতবুদ্ধি হয়ে গেছিল. এবারে তার বোধ ফিরে এলো…ও তখন এক হাতে সৃজন এর বাড়াটা চেপে ধরলো জোরে.

মাল তখনও আছে ভেতরে… কিন্তু বাড়া চেপে ধরতে সেগুলো বেরোতে পারছে না… বাড়ার ভিতরের নালী ফুলে উঠছে সৃজনের। পুরো মুখটা মালে মাখামাখি হয়ে গেছে সৃষ্টির. তরল ফ্যাদা ওভিকর্ষের টান এ মাটির দিকে গড়িয়ে নামতে লাগলো… যেটুকু বাকি ছিল সৃষ্টির মুখের সেই অংশ গুলো ও ভিজিয়ে দিয়ে চিবুক থেকে ৩/৪টে সাদা সুতোর মতো ঝুলে লম্বা হয়ে টপ টপ করে পড়তে লাগলো ওর দুইটা দুধ এর উপর…তারপর সৃষ্টির মসৃণ শরীর বেয়ে আরও নীচে নেমে যেতে লাগলো.

সৃষ্টি সৃজনের দিকে তাকিয়ে বোকা বোকা মুখ করে হাঁসলো সৃজন ও মিটী মিটী হাসতে থাকে ওর মাল এ মাখানো ওর বড় বোনের সেক্সি শরীরটা দেখে। সৃষ্টি হা করে আবার সৃজন এর বাড়ার মুন্ডিটা মুখে নিয়ে চাটতে শুরু করে। তারপর বাড়ার উপর হাতের চাপ আল্গা করতেই এতক্ষণ ধরে নালীতে অপেক্ষা করা এক গাদা মাল হুর-মুর করে ঢুকে পড়লো ওর মুখের ভেতর.

যা ঢুকল তার পরিমান ও নেহাত কম নয়. এতটা সৃষ্টি আশা করেনি… ভেবেছিল আর বেড়বে না… বাড়াটা একটু চেটে চুটে দেবে কিন্তু মুখে এক গাদা মাল জমা হতেই সে অবাক বিস্ময়ে ছোট ভাই এর দিকে তাকলো… তারপর কোৎ করে গিলে নিলো পুরো মাল টা। সৃজন ওর বাড়াটা বের করে সেটা দিয়ে ঘসে ঘসে বোনের মুখের উপর লেগে থাকা মাল অনেকটা তুলে আবার তার মুখে দিলো।

এদিকে গ্রাম এর ঝামেলাটা মোটামুটি মিটিয়ে ফেলেছেন সৃজন সৃষ্টির বাবা মামুন সাহেব। কিন্তু গ্রামে আসার পরে যেন স্ত্রী বিউটি বেগম এর সাথে দুরত্বটা আরো বেড়েছে। এতদিন তবু বয়স এর দোহাই দিয়ে স্ত্রীর কাম পিপাসা দমিয়ে রেখেছিলো মামুন সাবেব। কিন্তু গ্রাম এ এসে যখন দেখলেন যে প্রতি রাতেই টিনের পার্টিশন এর ওপাশে তার ভাই ভাবির রুম থেকে খাট নড়ার ক্যাচক্যাচ আওয়াজ আর আহহ উহহহহ মৃদু শিৎকার ভেসে আসে তখন যেন লজ্জায় কুকড়ে যায় স্ত্রীর সামনে।

হাত দিয়ে কাছে টানে স্ত্রীকে, শরীর এ হাত পরতেই এক ঝটকায় সরিয়ে দেয় অন্য দিকে। রাগে গজগজ করে ওঠে। বৌকে সোহাগ করার মুরোদ নেই এতো রাতে এসেছে গরম বাড়াতে। লজ্জায় আর কিছু বলতে পারেনা মামুন সাহেব। অন্য পাশে ফিরে ঘুমানোর চেষ্টা করে। অন্যদিকে ঘুম নেই বিউটি বেগম এর চোখে। বুক চিড়ে বেরিয়ে আসে দীর্ঘশ্বাস।

এদিকে তার ভাসুর আর জা এর রুম থেকে ভেসে আসছে আওয়াজ আহহহহ ইসসস উফফফফফফ মরে গেলাম আহহহহ বুড়ো বয়সে কি ভীমরতি ধরেছে দেখনা আহহহহহহহহ আর কতো ইসসস ঢালোনা এবার পাশের ঘরে যে ছোটভাই আর ভাইবোউ আছে সে খেয়াল আছে তোমার আহহহহহ।

পরদিন ঘুম থেকে উঠে ছেলেমেয়েকে ফোন করে জানায় যে তারা ফিরছে। বাবা মা ফেরার কথা শুনে মন খারাপ হয়ে যায় ওদের। মনে হয় যেন কতো দ্রুত পার হয়ে গেলো ওদের হানিমুন পিরিয়ডটা। বাবা মা আসলেই আর যখন তখন মেতে উঠতে পারবে না চোদন খেলায়। আর এদিকে বাসে উঠে মামুন সাহেব ভাবতে থাকে কিভাবে বউ এর রাগ ভাঙ্গানো যায়??

হঠাৎ মনে হয় বিউটি একদিন বলেছিলো ওর সিলেটে বেরানোর অনেক শখ। পাহাড় খুব পছন্দ ওর, কিন্তু কাজ এর চাপে ভুলেই গিয়েছিলেন মামুন। এবার ভাবেন ঢাকায় ফিরেই সিলেট যাবেন ঘুরতে বউ ছেলেমেয়ে নিয়ে।

বাসায় ফিরে সিলেট ভ্রমন এর কথা বলতেই যেন আনন্দে লাফাতে থাকে সৃজন আর সৃষ্টি, আর এদিকে আবেগ আপ্লুত হয়ে পরে বিউটি বেগম। সেই কবে তিনি স্বামীকে বলেছিলেন কথাটা, মানুষটা আজো মনে রেখেছে তার ইচ্ছা আর তিনি কিনা সময়ে অসময়ে কতো গালমন্দ করেন মানুষটাকে। সিলেট এর কথা শুনে সৃজন আর সৃষ্টির মনে প্রথমেই আসে চা বাগান এর কথা আর লাউয়াছড়ার কথা। ওরা দুই ভাইবোন একটা সময় রেডিও ফুর্তির ভুত এফ এম এর দারুন ভক্ত ছিল।

একটা পর্বোও মিছ করতো না ওরা। সেই সময় এক পর্বে রাছেল ভাই এর কাছে শুনেছিলো লাউয়াছড়ার কথা। লাউয়াছড়ার চা বাগান, ন্যাশনাল পার্ক আর হোটেলগুলোকে ঘিরে নাকি রয়েছে অনেক ভুতুড়ে ঘটনা। লাউয়াছড়ার কথা বলতে ওদের বাবা মাও আর অমত করেনা। সিদ্ধান্ত হয় প্রথমে লাউয়াছড়া যাওয়া হবে সেখান থেকে পরবর্তীতে অন্যান্য জায়গাতে যাওয়া যাবে। বাবা মা চোখের আড়াল হতেই সৃষ্টিকে জাপটে ধরে সৃজন।

চুমু খেতে খেতে বলে দেখলি আপু আমরা কত্তো লাকি ৩ দিনের মাঝেই আমাদের হানিমুন এর ব্যাবস্থাও হয়ে গেল। সৃজন এর কথা শুনে জিভ বের করে ওকে ভ্যাঙায় সৃষ্টি ইসসসস বাবুর শখ দেখ হানিমুন করবে আমি যেন উনার বিয়ে করা বউ হয়ে গেছি, দুদ টিপতে টিপতে হাসতে হাসতে সৃজন বলে বউ ই তো আমার সোনা বউটা। সৃষ্টি ওর গালে একটা আদুরে থাপ্পড় দিয়ে বলে কথার ছিড়ি দেখনা বাদর এর আমি তোর বড় বোন হই ভুলে যাস না। সৃজন হেসে বলে তা বড় বোনের মতো কোন কাজটা করছিস শুনি?

সৃজন এর কথায় ওর ধোনের বিচিটা জোড়ে চেপে দিয়ে দৌড়ে দূরে সরে যায় সৃষ্টি। উফফফফফ ব্যাথা পেয়ে ককিয়ে ওঠে সৃজন আর সৃষ্টি দূরে গিয়ে জিভ বের করে ভ্যাঙ্গাতে ভ্যাঙ্গাতে বলে এখন কেমন মজা। ভ্রমণ এর জন্য হালকা কেনাকাটা আর গোছগাছ শুরু করে ওরা। দুটো লাগেজ নিয়েছে ওরা৷ একটা ওদের বাবা মার জন্য আর অন্যটা ওদের জন্য। সৃজন সৃষ্টিকে কেবল জালাতে থাকে। লাগেজ গোছাতে গোছাতে ফিসফিস করে বলে দুই জোড়া কপোত কপোতির দুই লাগেজ।

সৃষ্টি ফিসফিস করে বলে আস্তে মা যদি শোনে না তখন দেইখো হবে দুজন এর ই একদম মেরেই ফেলবে। তখন চেচিয়ে ওঠে বিউটি বেগম। তোদের দুটোতে যে কি গুজুরগুজুর ফুসুরফুসুর বুঝিনা বাপু। সৃষ্টির আত্মা যেন উড়ে যায় ভয়ে, মা কি তবে শুনে ফেলল নাকি কিছু? সামাল দেয় সৃজন। কাম ওন আম্মু, তোমরা সিনিয়র সিটিজেন। আমাদের কথার মধ্যে ফোরোন কাটতে আসো কেন? হেসে দিয়ে ছেলের কানটা একটু আদড় করে টেনে দেয় বিউটি বেগম।

সৃষ্টিকে বলে এই তোর আদরে আদরেই আরো দিন দিন বাদর হয়ে উঠছে এটা৷। আহহহ আম্মু লাগছে ছেড়ে দাও। বিউটি বেগম ছেড়ে দিতেই সৃষ্টি বলে একটা মাত্র সোনা ভাই আমার আদর তো করবোই। সৃষ্টি কথা শেষ হবার আগেই ওকে চোখটিপ দেয় সৃজন। সৃষ্টি তাড়াতাড়ি করে তাকিয়ে দেখে যে আম্মু আবার দেখে ফেলল নাকি। দেখেনি নিশ্চিত হয়ে জিভ বের করে ভেংচি কাটে। মা অন্য রুমে যেতেই সৃজন ফিসফিস করে বলে এই আপু ওই পিংক প্যান্টি আর আকাশি নাইটিটা কিন্তু অবশ্যই নিবি।

সৃজনকে ঠেলে দূরে সরিয়ে বলে যাতো এখন। আমাকে ঠিকঠাক গোছাতে দে ভাগ এখান থেকে। সৃজন সৃষ্টির লদলদে পাছায় জোরে একটা থাপ্পড় দিয়ে দৌড় দেয়। উফফফফফফফগ ব্যাথায় চেচিয়ে ওঠে সৃষ্টি। দৌড়ে সৃষ্টির নাগাল এর বাইরে গিয়ে হাসতে হাসতে সৃজন বলে তখিনকার বিচি টেপার প্রতিশোধ। বলেই একটা চোখ মেরে বেরিয়ে যায় রুম ছেড়ে। সৃজন যেতেই মিষ্টি হেসে সৃষ্টি আপন মনেই বলে ওঠে আস্ত একটা বাদর।

ভ্রমনের সব প্রস্তুতি শেষ। মামুন সাহেব ঢাকা থেকেই ফোনে নিসর্গ রিসোর্টে দুইটা রুম বুক করে রেখেছেন। টিকিট ও কাটা হয়ে গেছে। রাত সাড়ে দশটার বাস। আরো টুকটাক গোছগাছ শেষে সাড়ে নয়টার মধ্যে ওরা বাস স্ট্যান্ড এ চলে যায়। সৃজন ব্লু একটা জিন্স এর সাথে কালো টি শার্ট পরেছে। টি শার্ট এর ওপর দিয়ে দুই হাতের বাইসেপ যেন ফুলে আছে। সৃষ্টি ভাবে সত্যিই অনেক হ্যান্ডসাম ওর ভাইটা। আর সৃষ্টির পরনে হলুদ আর নেভি ব্লু কাজ করা একটা পাকিস্তানি কুর্তি।

মুখে হালকা মেকাপ চোখে সামান্য কাজল এর টান আর ঠোটের ওপর হালকা গোলাপি ল্যাকমি লিপস্টিক যেন ওড় চেহারাটা আরো কমনীয় করে তুলেছে। সুন্দর করে লাল একটা হিজাব বেধেছে মাথায়। ওকে এত্ত মিষ্টি লাগছিলো দেখতে যে বাস স্ট্যান্ড এর ছেলে বুড়ো সবাই তাকিয়ে ছিলো ওর দিকে। আর ওদের মা বিউটি বেগম এর পরনে কচুপাতা রাঙের একটা জর্জেট শাড়ি, মুখে হালকা প্রসাধন, গায়ে সামান্য গহনা।

হালকা একটু বাতাসে পতপত কিরে পতাকার মতো উড়ছে শাড়ির আচল আর শাড়ি সরে গিয়ে মাঝে মাঝেই বেরিয়ে পরছে মাখন এর মতো পেটটার অল্প কিছু অংশ। আর সেটুকুই যেন যে কারোর বাড়াতে আগুন ধরাবার জন্য যথেষ্ট। বিউটি বেগম এর সৃজন আর সৃষ্টির মতো দুটো বাচ্ছা আছে, বয়স চল্লিশ এর কোটা পেরিয়ে গেছে অথচ মেরে কেটে তিরিশ বত্রিশ বলে ইজি চালিয়ে দেয়া যাবে। বয়স এর ভারে কোমড় আর পেটের দুপাশে জমা হালকা মেদ এর ছোয়া যেন বিউটি বেগমকে আরো এট্রাক্টিভ করে তুলেছে।

পুরো বাস স্ট্যান্ড এর সবাই হা করে যেন গিলছে দুই মা মেয়েকে। সৃষ্টিকে দেখে যাদের চোখ জুড়াচ্ছে বিউটিকে দেখে তাদের ই বাড়া ফুসে উঠছে। এটা মানতেই হবে সৃষ্টির চেহারা যতোটা মায়াবি ওর মায়ের চেহারা ঠিক ততটাই সেক্সি। মামুন সাবেব এর চেহারাও যথেষ্ট পুরুষালি। চওড়া বুক, আর হাতের পেশিগুলোই সাক্ষী দিচ্ছে যৌবনে যথেষ্ট সুপুরুষ ছিলেন তিনি। কাঁচা পাকার মিশালো চুল আর চোখে ভারী ফ্রেমের চশমায় পুরোদস্তুর ভদ্রলোক লাগছে তাকে।

দশটা বাজতেই বাসে উঠে পরলো ওড়া। ওদের সিটটা মোটামুটি মাঝ বরাবর পরেছে। সামনের সিট দুটোয় সৃজন আর সৃষ্টি বসে আর তার পেছনের সিটে ওদের বাবা মা। দুই ভাইবোন একচোট ঝগড়া করে নেয় জানালার পাশে বসা নিয়ে। জয় সৃষ্টির ই হয়। জানালার ধারের সিটটাতে আরাম করে বসে পরে ও। কিছুক্ষন গজগজ করে সৃজন ও বসে পরে। একেবারে কাটায় কাটায় সাড়ে দশটায় সায়েদাবাদ বাস টার্মিনাল থেকে দুলে ওঠে হানিফ এন্টারপ্রাইজ এর বাস এর চাকা। রাতের রাস্তার বুক চিরে ছুটে চলেছে বাস।

একটা বাসে কতো যাত্রী নানা জন নানা কারনে ছুটে চলেছেন। কেউবা ভ্রমনপিপাসু ভ্রমণ এর নেশায়,কেউ জীবিকার তাগিদে৷ জীবনের নাম-ই তো হলো ছুটে চলা। মানুষ ছুটে চলে অবিরাম। জন্ম থেকে শুরু হয় চলে একেবারে যতোদিন না মৃত্যু এসে হানা দেয় দুয়ারে। সেদিন শেষ জীবনের এ ছুটে চলা। রাত বারছে, হাজার বছরের পুরোনো রাত। রাত বারার সাথে সাথে একে একে নিভে আসছে বাসের ভেতরকার লাইটগুলো। জোড়ালো থেকে ফিসফিস এর পর্যায়ে এসে এখন প্রায় থেমে এসেছে ভেতরকার মানুষ জন এর কথাবার্তা।

ঘুম এর ঘোরে কে যেন নাক ডাকছে, বাস এর শব্দ ছাপিয়ে কানে আসছে সেই আওয়াজ। সৃজন আর সৃষ্টির সিট এর পাশের সিট টাতেই বসেছে এক অল্প বয়সী দম্পতি। মেয়েটা কি নিশ্চিতে ছেলেটার কাধে মাথা রেখে ঘুমিয়ে আছে। বাস এর আরেকটা লাইট নিভে যেতেই ওদের আর দেখা যায়না। এখন কেবল বাস এর মাথার দিকে একটা লাইট জ্বলছে। আশাঢ় মাস, গুড়ি গুড়ি বৃষ্টি নেমেছে বাইরে। বাস ঢাকা ছাড়তেই কেমন যেন এক হিমেল আবহাওয়া, ঠান্ডা ঠান্ডা লাগতে শুরু করে। একথা আগেই ভেবেছিলো সৃষ্টি।

তাই বুদ্ধি করে ওর হ্যান্ডব্যাগে একটা পাতলা চাদর রেখেছিলো। ঠান্ডা লাগিতেই ব্যাগ থেকে চাদরটা বের করে নেয় ও। অর্ধেকটা নিজের গায়ে জড়িয়ে বাকিটা দেয় ওর ভাই এর ওপর। সৃষ্টি ভেবেছিলো সৃজন বোধয় ঘুমিয়ে গেছে। কিন্তু চাদর দিতেই ও বোনকে বলে কি হয়েছে? সৃষ্টি বলে দেখছিস না কেমন ঠান্ডা ঠান্ডা পরেছে। শেষে আবার জ্বর বাধিয়ে বসবি। সৃজন ভাবতে থাকে সত্যি ওর বোনটা কত্তো ভালোবাসে ওকে। আর ঠিক সে সময় ই সৃজন অনুভব করে ওর বোনকে ছাড়া ও বাচবে না, কিছুতেই না।

সারা জীবনের জন্য ওর পাশে দরকার সৃষ্টিকে। সৃষ্টির জন্মই হয়েছে কেবল সৃজন এর জন্য। চাদর এর নিচে এক হাতে ও জড়িয়ে ধরে বোনকে। সৃষ্টিও মাথা এলিয়ে দেয় সৃজন এর কাধে। সৃষ্টি চুপচাপ সৃজন এর কাধে মাথা রেখে ভাবতে থাকে ওর জীবন নিয়ে। আচ্ছা কি ঘটবে ওর জীবনে? ও খুব ভালো করে জানে যে ওর মনপ্রাণ সব ই কেবল সৃজন এর জন্য। সৃজন ছাড়া অন্য কারো কথা ও কল্পনাতেও আনতে পারে না। কি পরিনতি হবে ওদের সম্পর্কের?

আরেকটু বয়স বারলেই তো বাবা মা উঠেপড়ে লাগবে ওর বিয়ে নিয়ে, কিন্তু ও কি পারবে ওর সাথে অন্য কাউকে জড়াতে? সৃজন ছাড়া অন্য কেউ ওকে স্পর্শ করবে ভাবতেই কেমন গা ঘিনঘিন করে ওঠে ওর। না ও এটা কিছুতেই পারবেনা। সৃষ্টি যখন এসব ভাবছিলো ঠিক তখনি সৃজন এক হাতে মুঠো করে ধরে ওর পায়রার গা এর মতো নরম কোমল দুধ। দুধে হাত পরতেই এক ঝটকায় বাস্তবে ফেরে সৃষ্টি। সৃজন এর হাতটা ধরে সরিয়ে দেয়ার চেষ্টা করে, কিন্তু পারে না৷ এদিকে জোড়ে কিছু বলতেও পারে না কে কি ভাববে শুনলে?

সৃজন এক মনে টিপতে থাকে ওর বোনের দুধ। বাস ভরা লোকের মধ্যে ওর ভাই ওর দুধ টিপছে ভাবতেই গুদে জল কাটতে শুরু করে ওর। একেতো অন্ধকার, তার পরো কেউ যেন কিছু না বোঝে এ জন্য আরো ভালো করে নিজেদের চাদর দিয়ে ঢেকে নেয় সৃষ্টি। চাদর ঢাকা পরতে আরো উদ্ধত হয়ে ওঠে সৃজন। জোরে জোরে খাবলে খাবলে ধরতে থাকে বোনের নধর দুধ। দু’হাতে আয়েশ করে টিপতে থাকে সৃষ্টির নিটোল জমাট দুধ দুটো। সমস্ত গা উত্তেজনা আর ভয়ে কাটা দিয়ে ওঠে সৃষ্টির।

সৃজন এর কানে কানে ফিসফিস করে বলে আহহহ কি করছিস সৃজন ? এটা বাস সবাই আছে। না প্লিজ ছেড়ে দে ভাই। সৃজন বোনের কানের কাছে মুখ নিয়ে বলে সবাই গভীর ঘুমে আপু। বলেই আলতো করে কামড়ে দেয় সৃষ্টির কানের লতিটা। সৃজন এর ধোনটা খাড়া দারিয়ে ঘসা খাচ্ছিলো ওর জিন্স এর প্যান্ট এর সাথে। ও চেনটা খুলে ধোনটা বের করে সৃষ্টির হাতে ধরিয়ে দেয়। সৃষ্টি কাঁপাকাঁপা হাতে মুঠ করে ধরে ঠাটানো ধোনটা। আর সৃজন ঘুরে সৃষ্টির মোলায়েম গালে নিজের ঠোটটা আলতো করে রেখে দেয়।

ইন্টার নাল লাভ পারফিউম আর ঘাম মেশানো সৃষ্টির শরীরের মাদকতাপুর্ন গন্ধ সৃজনকে যেন পাগল করে দেয়। ও ওর একটা হাত রাখে সৃষ্টির উরুর ওপর। আস্তে আস্তে হাতটা ঘষতে থাকে সৃষ্টির উরুর ওপর। সৃজন ওর বোনের উরু নাড়তে নাড়তে আস্তে আস্তে ওপর দিকে উঠতে থাকে। সৃষ্টি ওর উড়ু দুটো জোড়ে চেপে একসাথে করে যাতে সৃজন ওর গুদের নাগাল না পায়।৷ এদিকে সৃজন হালকা সুরসুরি দেয় সৃষ্টির উড়ুতে৷ সুরসুরি দিতেই সৃষ্টি ছটফটিয়ে ওঠে। দুই দিকে সরে যায় উড়ু দুটো।

আর ঠিক এই সুযোগটাই নেয় সৃজন। হাত ভরে দেয় সৃষ্টির গুদের ওপর। পায়জামার ওপর দিয়েই দাবাতে থাকে সৃষ্টির নরম ফোলা পাউরুটির মতো গুদটা। সৃষ্টি ফিসিফিসিয়ে বলে হচ্ছেটা কি সৃজন? কেউ বুঝলে কেলেঙ্কারির শেষ থাকবে না। সৃজন ও ফিসফিসিয়ে বলে কেউ বুঝতে পারবে না আপু। তুমি তোমার এই ছোট্ট ভাইটার ওপরে ভরসা রাখতে পারো। সৃষ্টি ওর নিজেত মুখে হাত চাপা দিয়ে ধরে শিৎকার আটকানোর চেষ্টা করতে থাকে, আর সৃজন এক হাতে গুদ দাবাতে দাবাতে আরেক হাতে পায়জামার দড়ি খুঁজতে থাকে।

পেয়ে গিয়ে এক টানে খুলে দেয় গিটটা। সৃষ্টিকে টেনে নেয় কোল এর ওপর। সৃষ্টি ভয়ে ভয়ে চারপাশে তাকাতে থাকে। দেখে যে না ওড়া দুজন ছাড়া সবাই গভীর ঘুমে। যে লোকটা নাক ডাকিছিলো তার নাক ডাকার আওয়াজ টা যেন বেরে গিয়েছিল আরো একটু। বোনকে বাসের সিটে নিজের কোলের ওপরে বসিয়ে ওর গুদের সাথে বাড়াটা ঘসতে থাকে জোরে জোরে। হঠাৎ বাস এর চাকাটা একটা গর্তে গিয়ে পরে, ওরা প্রস্তুত ছিলোনা এটার জন্য।

বাসের চাকা গর্তে পরতেই সেই ঝাকিতে সৃজন এর ধোনটা সেকেন্ড এর তিন ভাগের এক ভাগ সময়েই আমুল গেথে যায় সৃষ্টির গুদের মধ্যে। অজান্তেই আহহহহহহহহহহ আওয়াজ বেরিয়ে আসে সৃষ্টির মুখ থেকে। পেছন থেকে বিউটি বেগম আস্তে করে বলে ওঠে কিরে সৃষ্টি কি হলো? যেন জমে যায় সৃষ্টি। তার মানে মা জেগে আছে? তারাতাড়ি করে উত্তর দেয় কিছুনা মা, হঠাৎ বাস এর চাকা গর্তে পরতেই ঘুমের ঘোরে মাথাটা ঠুকে গেছে সামনের সিটে।

বিউটি বেগম ও আর কিছু বলেনা। এদিকে ততোক্ষণে মসৃন রাস্তা পেরিয়ে বাস গিয়ে পরেছে এবরো খেবড়ো রাস্তায়। ফলে সুবিধা হয়েছে সৃজন এর। ওর আর কষ্ট মরে ঠাপ মারতে হচ্ছে না। বাস এর ঝাঁকুনিতে এমনিতেই সমানে পক পক করে ধোন ঢুকছে আর বেরুচ্ছে। সৃষ্টির কামরসে পিচ্ছিল টাইট গুদে। আর সৃষ্টিও আরামে মুখ চাপা দিয়ে আস্তে আস্তে উহহ আহহহ ইসসসসস শীৎকার করতে থাকে। মাঝে মাঝে বাসের দুলুনির সাথে সাথে কোমোর তোলা দিতে থাকে সৃজন।

বেশ কিছুক্ষণ চুদে বোনের গুদে গলগল করে মাল ঢেলে দেয় সৃজন। সৃজন মাল ঢালতেই তাড়াতাড়ি করে ওর ওপর থেকে নেপে নিজের সিটে বসে পরে সৃষ্টি। বেধে নেয় পায়জামার দড়িটা। হাফাতে হাফাতে ভাবতে থাকে উফফফফফফ পুরো ডাকাত একটা। আর এদিকে সৃজন এর ঢালা থকথকে মাল এর বেশ কিছুটা গলগল করে বেরিয়ে আসছে ওর গুদ এর ভেতর থেকে। ওর উরু বেয়ে চুয়িয়ে পরে ভিজিয়ে দিচ্ছে ওর পায়জামা। চিটচিটে রসে ভেজা পায়জামায় অসস্তি লাগতে থাকে সৃষ্টির।

ভোর চারটার দিকে বাসটা ওদের নামিয়ে দেয় শ্রীমঙ্গল বাস স্ট্যান্ড এ। লাউয়াছড়ার জন্য সবাই শ্রীমঙ্গল এই আসে সাধারণত, কিন্তু মুলতো লাউয়াছড়াটা কিন্তু অরিজিনালি কমলগঞ্জ উপজেলায়। বাস থেকে নামতেই সিএনজি ওয়ালারা এসে ঘিরে ধরে ওদের। লাউয়াছড়া, মাধবপুর লেক, হামহাম ঝর্ণা- সব একদিনেই দেখিয়ে আনতে ওরা কত নেবে, আলাদা আলাদা করে যেতে কী কী সমস্যা, সবিস্তার বলতে থাকে ওদের। সৃজন বলে যে না দরকার নেই, আমরা সময় নিয়েই এসেছি। আস্তে আস্তে ঘুরে দেখব সব।

অনেকদিন এমন ভোর দেখেনা ওরা দুই ভাইবোন। আস্তে আস্তে কেমন আধার কেটে একটু একটু করে ফুটে উঠতে সুরু করেছে আলো। মাথার ওপর এর বিশাল আকাশের ওপর থেকে যেন কোন অদৃশ্য হাত একটু একটু করে টেনে সরিয়ে দিচ্ছে কালো চাদোয়া। ঢাকার যান্ত্রিকতার মাঝে পনের ষোল তলার গলি ঘুপচি পেরিয়ে দেখা আকাশ এর এই শ্রিমঙ্গল এর আকাশ যেন এক নয়, এটা যেন অন্য কোনো আকাশ। মুগ্ধ হয়ে দুই ভাইবোন তাকিয়ে থাকে আকাশ এর দিকে। বাবার ডাকে যেন ধ্যান ভাঙ্গে দুই ভাইবোন এর।

বাবা মা এর সাথে এগিয়ে যায় একটা টং দোকানের দিকে, চা তেষ্টা মেটাতে।চায়ে চুমুক দিতে দিতেই পুরো আলো ফুটে যায়। ওরা ভাবে যে প্রথমেই আগে রিসোর্টে গিয়ে ফ্রেশ হতে হবে। সৃষ্টির সেই তাড়না আরো বেশি। সৃজন আর ওর দুজনের মিলিত মিশ্রিত মাল গুদ বেয়ে নেমে ওর বাল এর ওপর কেমন পাপড় এর মতো আটকে আছে। মাল শুকিয়ে বালগুলো একসাথে সব জটা পাকিয়ে শক্ত হয়ে আছে । আর পায়জামা টাতেও মাল ভরে শুকিয়ে আছে।

চা শেষ করে একটা হাইস ঠিক করল ওরা। হাইস এর সামনের সিট ওদের বাবা মাকে ছেড়ে দিয়ে পেছনে গিয়ে বসল সৃজন আর সৃষ্টি। আধো ঘুমন্ত শ্রীমঙ্গল এর বুক চিরে ছুটে চলেছে ওদের হাইসটা। শ্রীমঙ্গল শহর পেরোতেই ফাঁকা রাস্তায় এসে পরলো ওরা। রাতের গুড়িগুড়ি বৃষ্টিতে ভিজে আছে চওড়া মিশকালো পিচঢালা রাস্তা। এখন বৃষ্টি বা ঝড়লেও আকাশটা কেমন গুমোট হয়ে আছে। রাস্তার দু’ধারে নাম না জানা নানান রকম এর গাছ। বৃষ্টিতে ধুয়ে একেবারে সবুজ হয়ে আছে পাতাগুলো।

কিছু কিছু গাছে ফুটে নাম না জানা নানান রকম এর ফুল। অবাক চোখে যেন সমস্ত প্রাকৃতিক সৌন্দর্য গিলতে থাকে সৃষ্টি। হাইসিটা আরেকটু সামনে বারতেই বাড়ি ঘর এর সংখ্যা কমতে শুরু করে। চোখে পরে চা বাগান এর। পাহাড় এর বুকে সবুজ গালিচার মতো বিছানো চা বাগান। চা বাগান দেখে উচ্ছাসিত হয়ে ওঠে ওরা। দেখে সূয্যিমামা যখন কেবল উঠি উঠি করছে সেই সময়েই একদল কামীন মেয়ে মাথায় ঝুড়িবেধে চলছে একটি কুড়ি দুটি পাতা তুলতে। এই চা বাগান এর সাথেই জড়ানো ওদের জীবন।

ওদের মধ্যে কারো কারো সাইডে একটা কাপড় দিয়ে বানানো ঝোলার মতো রয়েছে যার ভেতরে বহন করিছ্র ছোট বাচ্চা। ঠিক যেমনটা ওরা ছবির বইতে দেখেছে। সৃষ্টি আপন মনেই বলে ওঠে উফফফ কি অসম্ভব সৌন্দর্য। সৃষ্টির কথায় হাফ একটা হাফ নিশ্বাস ছাড়ে সৃজন। বলে ওঠে এই সৌন্দর্যের আড়ালে রয়েছে অনেক অনেক বঞ্চনা। সৃজন এর কথার অর্থ ধরতে পারেনা সৃষ্টি। বলে ওঠে মানে? সৃষ্টি জানে যে সৃজন বয়সে ওর থেকে ছোট হলেও অনেক খোঁজ খবর রাখে। এই বয়সেই ও একটা মানবাধিকার সংস্থার সাথেও জড়িত।

সৃজন বলে ওঠে আচ্ছা দেখ আপু এই যে সূর্য ওঠার আগেই ওড়া যে বাগানে যাচ্ছে, ফিরবে একেবারে সূর্য ডোবার পরে। এর জন্য ওদের মজুরি কতো বলতে পারিস? সৃষ্টি বলে পাঁচ – ছয়শো টাকা তো অবশ্যই। সৃষ্টির কথায় একটা কাষ্ঠ হাসি হাসে সৃজন। বলে তা হলে তো ভালোই ছিলো। সারাদিনের এ হাড়ভাঙ্গা পরিশ্রম এর মজুরি ওরা পায় জনপ্রতি একশ টাকা। শুনে যেন আকাশ থেকে পরে সৃষ্টি। এই যুগে এসেও এতটা বৈষম্য! একশ টাকায় কি হয় এই দুর্মূল্যের বাজারে?

সৃজন বলে ওঠে এখানেই শেষ না চা কোম্পানি থেকে ওড়া যে ঘরগুলো বরাদ্দ পায় তা দৈর্ঘ্য প্রস্থে মাত্র সাত ফুট বাই বারো ফুট। এই একটা ঘরে পুরো পরিবার গাদাগাদি করে থাকে ওরা। সৃজন এর কথায় মন খারাপ হয়ে যায় সৃষ্টির। সত্যি এদের তুলোনায় কতো ভালো আছে ওরা। সত্যিই এই সৌন্দর্য আর উপভোগ করতে পারছে না সৃষ্টি। সত্যি পৃথিবীতে কেন এতো বৈষম্য? কেন এতো হানাহানি? বড়লোকদের কেন এতো চাহিদা? সত্যিই কি সম্পদের এতো পাহাড় গড়ার কোনো মানে হয়?

সৃষ্টির মনে পরে ওদের বাবা ওদের বলেছে তার জীবন সংগ্রাম এর কথা। শূণ্য হাতে ঢাকায় এসে আজ সে প্রতিষ্ঠিত কেবল পরিশ্রম এর জোড়ে। নিজে গরিব থেকে প্রতিষ্ঠিত হয়েছেন বলে তিনি বোঝেন গরিব এর কষ্ট। তাই দু-হাতে মানুষকে দান করতে দ্বিধা করেন না কখোনোই। এসব ভাবতে ভাবতেই ওদের হাইসটা পৌঁছে যায় নিসর্গ ইকো কটেজে। মুল কটেজ পাকা রাস্তা থেকে বেশ কিছুটা দূরে। দুপাশে চা বাগান এর মধ্য দিয়ে সুড়কিবাঁধাই রাস্তা এগিয়ে গেছে।

ওদের হাইসটা মুল ফটক পেরতেই দুপাশ থেকে দুজন উর্দি পরা দাড়োয়ান হাত তুলে সালাম ঠুকলো। শম্বুক গতিতে এগিয়ে চললো ওদের হাইসটা। হাইস থামতে ওদের বাবা মা নেমে ভাড়া মেটাচ্ছিলো আর ওড়া দুজন এগিয়ে গেল রিসিপশনের দিকে। ওড়া দেখে রিসিপশনে বসে আছে আটা ময়দা মাখা এক সুন্দরী। ওড়া সামনে যেতেই চেয়ার ছেড়ে উঠে কোমড় বাকিয়ে উদ্ধত বুকদুট আরো চিতিয়ে দিয়ে ইংরেজি টোনে বলে ওঠে হেলো স্যার এন্ড ম্যাম ওয়েলকাম টু নিসর্গ, ইনজয় এ হ্যাপি হানিমুন হিয়ার।

শুনেই গাল দুটো কাশ্মীরি আপেল এর মতো লাল টকটকে হয়ে ওঠে সৃষ্টির। সৃজন তাড়াতাড়ি করে বলে ওঠে আপন ভুল করছেন। আমরা আসলে ভাইবোন, বাবা মার সাথে ঘুরতে এসেছি। আমাদের রুম বুকিং দেয়া আছে দোতলায়। শুনে একটু যেন লজ্জায় পরে যায় রিসিপশনিস্ট মেয়েটা। ওহহ স্যরি স্যার আমি ভেবেছিলাম আপনারা কাপল বোধহয়, বলে কি নামে বুকিং দেয়া হয়েছিলো জানতে চায়। সৃজন নাম বলতেই মেয়েটি ড্রয়ার খুলে চাবি এগিয়ে দেয় সৃজন এর দিকে।

চাবি দেয়ার সময় মেয়েটা ঠোঁটের কোনা কামড়ে ধরে যে ভঙ্গিটা করে সৃজন এর দিকে এটা কোনো ভাবেই পছন্দ হয়না সৃষ্টির। এর মধ্যে ওদের বাবা মা ও এসে পরে।হোটেল বয়দের হাতে লাগেজ ধরিয়ে দিয়ে ওড়া উঠে পরে দোতলায়। ওদের জন্য দুট রুম বুক করা হয়েছে একটা কাপল রুম যেটায় ওদের বাবা মা থাকবে আর অন্যটাতে দুইটা বেড। ওই রুমে থাকবে সৃজন আর সৃষ্টি। হোটেল বয় লাগেজটা রুমে দিয়ে বেরিয়ে যেতেই সৃজন এর দিকে আগুন দৃষ্টিতে তাকায় সৃষ্টি। সৃজন বলে ওঠে কি হলো আপু?

রাগি গলায় সৃষ্টি বলে ওই মেয়েটা তোর দিকে ওইভাবে তাকালো কেন? সৃজন যেন কাঁচুমাচু হয়ে গেল এ কথায়। মিনমিন করে উত্তর দেয় তার আমি কি জানি। সৃষ্টি বলে হুম আমি কি অন্ধ নাকি আমি কি কিছুই দেখিনা? ওই বদ ছুড়িটাকে তুই ও যেন চোখ দিয়ে গিলছিলি। সৃজন মজা করে বলে দেখার জিনিস তো দেখিবোই। সৃজন এর কথায় যেন মোচড় দিয়ে ওঠে সৃষ্টির ভেতরটা। দুই চোখের কোন যেন চিকচিক করে ওঠে জলে। সৃজন ভ্যাবাচ্যাকা খেয়ে যায়। ও ভাবেনি এমন রিএকশন হবে সৃষ্টির। তাড়াতাড়ি করে জড়িয়ে ধরে বোনকে।

এই আপু কি পাগলামো করছিস ছিহহ আমিতো কেবল মজা করেছি তোর সাথে। সৃজন এর বুকে কান্নার দমকে ফুপিয়ে ওঠে সৃষ্টি। ফোঁপাতে ফোঁপাতে বলে আর কক্ষোনো এমন মজা করবি না আমার সাথে। তুই শুধু আমার। সৃষ্টিকে কোষে নিজের বুকে জড়িয়ে ধরে বলে হ্যা আপু তোর ই শুধু আমি। সৃজনকে ছেড়ে চোখ মুছতে থাকে সৃষ্টি। হাত দিয়ে চোখ মুছতে গিয়ে চোখ এর জলে কাজল ভিজে লেপটে যায় ওর গোটা মুখে। দেখে হেসে ওঠে সৃজন। সৃজন এর হাসি দেখে যেন আরো ক্ষেপে যায় সৃষ্টি।

বলে যা ভাগ ঐ বদ ছুড়িকে দেখ গিয়ে যা। সৃজন ও বলে হ্যা দেখিবোই তো। সৃজন এর বুকে দুমদাম কয়েকটা কিল বসিয়ে দিয়ে সৃষ্টি বলে তাকা না খালি ঐ দিকে তোর দুই চোখ তবে গলিয়ে দেব আমি। বলে লাগেজ থেকে কাপড় চোপড় বের করে বাথরুমে ঢোকে সৃষ্টি। সৃষ্টি বাথরুমে ঢুকতেই রুমটা ঘুরে ঘুরে দেখতে থাকে সৃজন। জানালায় দাড়িয়ে দেখে এখান থেকে চা বাগান এর চমৎকার একটা ভিউ পাওয়া যায়। রুমটা দেখে সৃজন যায় ওর বাবা মায়ের রুমে।

এই রুমটাও মোটামুটি ওদের রুমটার মতোই,পার্থক্য কেবল ওদের রুমে দুইটা খাট এর জায়গায় এখানে খাট রয়েছে একটা,আর বাথরুমটা তুলনামূলক বড় একটু। ওদিকে সৃষ্টি বাথরুমে ঢুকে একে একে ওড় কাপড় গুলো সব খুলে ফেলে গা থেকে। বাথরুমের আয়নার সামনে দাঁড়িয়ে দেখতে থাকে নিজের নগ্ন রুপ। এ কয়দিন দুষ্টটার টেপায় টেপায় কেমন ফোলা ফোলা লাগছে দুধ দুটো। তবে কি ও যে শুনেছিলো দুধ টিপলে দুধ বড় হয়, তা কি সত্যি? ওর ভাইটা কি সত্যিই টিপে টিপে ওর দুধ দুটো বড়ো করে দিয়েছে?

কি মনে হতে সৃষ্টি দু হাত বারিয়ে মুঠো করে ধরে ওর দুধ দুটো। আস্তে আস্তে টিপে,কিন্তু সৃজন যতো সুন্দর করে টেপে, ওর টেপায় যে সুখ সেই সুখটা পায়না কিছুতেই। বাথরুম এর শাওয়ার টা ছেড়ে তার নিচে ভিজতে থাকে সৃষ্টি। গুদ ডলে ডলে পরিষ্কার করে নেয় ভালো করে।গোসল এর পরে অনেকটাই ফ্রেশ লাগছে এখন। আর সৃজন একটু নিচে গিয়েছে হাটাহাটি করে হাত পায়ের খিল ছাড়াতে। সৃষ্টি গোসোল শেষে শরিরে তোয়ালে পেচিয়ে বেরিয়ে আসে। তোয়ালে টা কোনো রমমে হাটু পর্যন্ত পৌছেছে।

বুক দুটো উদ্ধতভাবে দাঁড়িয়ে আছে। এমন সময় দরজায় নক হতেই ভাবে যে সৃজন এসেছে৷ দুষ্টুটাকে একটা সারপ্রাইজ দিতে গিয়ে ওই তোয়ালে জড়ানো অবস্থাতেই গিয়ে দরজাটা খুলে দেয় সৃষ্টি। খুলেই দেখে কোথায় সৃজন, ওর বাবা দাঁড়িয়ে আছে দরজার সামনে। বাবাকে দেখেই ভূত দেখার মতো চমকে ওঠে সৃষ্টি। এদিকে বেকুব বনে গেছেন মামুন সাহেব ও। মেয়ের এমন রুপ এর সামনে দাড়িয়ে মুখ দিয়ে যেন কথা বেরোয় না, কোনোক্রমে তোতলাতে তোতলাত বলে তোর মা এর ফোনটা নাকি তোর কাছে।

বাবার কথায় যেন সম্বতি ফিরে পায় সৃষ্টি। ঘুরে এক ছুটে চলে যায় ঘরের ভেতরে। এদিকে ঘুরে দৌড় দিতেই তোয়ালের ভেতরে ওর থলথলে পাছাটা যেন লাফাতে থাকে। নিজের অজান্তেই চড়চড় করে দাঁড়িয়ে যায় মামুন সাবেব এর বাড়া। বিগিত চার পাঁচ বছরে তার বাড়া এতটা খাড়া হয়নি। সৃষ্টি ঘরে ঢুকে তোয়ালের ওপরে আরেকটা ওড়না পেচিয়ে এসে ওর বাবার হাতে ফোনটা দেয়। ফোনটা নিয়েই ঘুরে নিজেদের ঘরে চলে যায় মামুন সাবেব, এদিকে দরজা লাগিয়ে লজ্জায় কুকড়ে যায় সৃষ্টি। এটা কি হলো?

ও যেন মিশে যাচ্ছিলো মাটির সাথে। এদিকে রুমে ঢুকে স্ত্রীর হাতে ফোনটা দিয়েই জড়িয়ে ধরে মামুন সাবেব। বিউটি বেগম বলে হলো কি তোমার? এই না বলো যে বুড়ো হয়ে.. কথা শেষ করার আগেই বউ এর ঠোঁটে ঠোঁট চেপে ধরে পঞ্চোষোর্ধ মামুন সাহেব। এদিকে বিউটি বেগম ও স্বামীর ঠোঁট চুষতে চুষতে গায়ে নিজের বড় বড় জাম্বুরার মতো দুধ দুটো চেপে ধরে স্বামীর বুকে। মামুন সাবেব বিউটি বেগম এর মুখে মুখ চেপে কমলার কোয়ার মতো নরম ঠোঁট দুটো চুষতে কোমড়ে হাত রেখে আরো কাছে টানতে থাকে।

বৌকে কাছে টেনে এনে খাটের কিনারে বসে পরে মামুন সাহেব। আর বিউটি বেগমকে বসিয়ে নেয় নিজের কোলের ওপরে। এদিকে স্বামীর কোলে বসতেই পাছার নিচে ঠাটান শক্ত ধোনের উপস্থিতি টের পায় বিউটি বেগম। আপন মনেই যেন শিউরে ওঠে।ঠাটান ধোনটা তার পাছার খাঁজে ঢুকে এমনিভাবে খোঁচা মারছে যে মনে হচ্ছে শাড়ী সায়া ভেদ করে এখনি গুদে ঢুকে যাবে। অনেকদিন স্বামীর এমন ঠাটানো ধোন দেখেনা বিউটি বেগম।

স্বামীকে কষে জড়িয়ে ধরে বলে যে কি হলো হঠাৎ যে যাদুমন্ত্রে একেবারে এমন শক্ত হয়ে উঠলো ওঠা? স্ত্রীর নাক এর ডগাটা কামড়ে মামুন সাহেব উত্তর দেয় নতুন জায়গায় এসে বয়সটা কমে গেছে। এদিকে স্বামীর আদরে বিউটি বেগম এর অনেকদিনের উপোষী গুদে রস কাটতে থাকে। উফফফফফ এমনটা তো আমি রোজ চাই বলে নিজের লালায়িত গরম জিভটা পুরে দেয় স্বামীর মুখের মধ্যে। মামুন সাবেব স্ত্রীর ঠোঁট জিভ চুষতে চুষতে ব্লাউজের হুক একটা একটা করে খুলতে থাকে।

ব্লাউজ আর ব্রা খুলে ধবধবে সাদা চল্লিশ সাইজের নরম দুধ দুটোকে বের করে নিয়ে টিপতে শুরু করে মামুন সাবেব, আর বিউটি বেগম স্বামীর হাত দুধএর সাথে চেপে ধরে ফিসফিস করে বলে—
ইসসস জোরে জোরে টিপো, আহহহহ কতদিন পড়ে আমার দুধে হাত দিলা তুমি, আঃ কি আরাম। এদিকে স্ত্রীর দুধে হাত দিতেই সৃষ্টির ঐ রুপটা ভেসে ওঠে মামুন সাবেব এর চোখে।

মেয়ের কথা মনে হতেই যেন খাবলে ধরে দুধদুটো আরো জোড়ে আর বাড়া যেন আরো ঠাটিয়ে ওঠে তার। দুধে হাতের চাপ বাড়াতেই আহহহহহহ করে আরামের জানান দেয় বিউটি বেগম। দু হাতে দুধ দুটো টিপতে টিপতে বিউটি বেগম এর বুকে, ঘাড়ে, গলায় মুখ ঘষতে থাকে মামুন সাবেব। সুখে গুঙিয়ে ওঠে বিউটি। ইসস উঃ উঃ ওঃ ওঃ কি করছো আহহ আমার সুড়সুড়ি লাগছে। বৌ এর চুলবিহীন ধবধবে ফর্সা বগলে মুখ ঘষতে ঘষতে মামুন সাবেব বলে ইসসস তোমার শরীরটা একদম আগের মতোই আছে।

অনেকদিন পড়ে স্বামীর কোলে বসে মাই টিপিয়ে আদর খেতে খেতে কামে ছটফট করতে থাকে বিউটি বেগম।৷ এদিকে মামুন সাহেব বৌ এর দুধ টিপলেও না চাইতেও মনে ভেসে উঠছে সৃষ্টি। সৃষ্টির কথা মনে আসতেই যেন পাগল হয়ে ওঠেন তুই। টেনে টুনে খুলে দেন স্ত্রীর সবকিছু। নিজেও সব খুলে নেংটা হয়ে যান একেবারে। বিউটি বেগম দেখেন ঠিক সেই আগেকার মতো ফুসছে ধোনটা। ধোন দেখেই যেন গুদ কেপে উঠলো বিউটি বেগম এর।

স্বামীর কোল থেকে নেমে বিছানায় চিৎ হয়ে শুয়ে দুই ঠাং ফাঁক করে গুদ মেলে ধরল স্বামীর সামনে। মামুন সাবেব আর দেরি করে না। আর দেরী করে না। স্ত্রীর উপর উপুড় হয়ে হাঁ হয়ে থাকা গুদের মুখে বাঁড়াটা ঠেসে ধরে ঠাপ দিতেই বিউটি বেগম আঃ আঃ করে ওঠে। বিউটি বেগম এর গায়ে মাথায় হাত বুলিয়ে আদর করতে করতে মামুন সাবেব জজ্ঞেস করে —-কি হল লাগছে? স্বামীকে দু’হাতে বুকের ওপরে জোরে জরিয়ে ধরে কামজ্বর এ কাঁপতে কাঁপতে বিউটি বেগম বলে না গো এ তো আমার সুখের চিৎকার আহহহহ কত্তোদিন পরে।

আঃ আঃ হ্যাঁ হ্যাঁ যাচ্ছে যাচ্ছে, ঢুকাও ঢুকাও ইসসসস পুরোটা ঢোকাও আহহহহ। তোমার বাঁড়াটা আজ একদম ঠিক আগের মত লাগছে। একেবারে টাইট হয়ে আমার গুদে ঢুকছে। আঃ আঃ।
আস্তে আস্তে চাপ দিয়ে বাঁড়ার গোড়া পর্যন্ত ভরে দিতেই বিউটি বেগম বলল
-আঃ কি আরাম। কতদিন পর আজ আবার গুদে বাঁড়া ঢুকল। গুদ আমার ভরে গেছে। ইসসসস এবার ঠাপ মারা শুরু করো আহহহহ বলে একটা হাতে একটা দুধ ধরিয়ে দিয়ে অন্য দুধটা তার মুখে পুরে দিল।

মামুন সাবেব স্ত্রীর একটা দুধ টিপতে টিপতে আর অন্য দুধ টা চুষতে চুষতে হালকা ঠাপ মারা শুরু করলো। দুধে মুখ নিতেই সৃষ্টির কথা মনে হতে নিজের অজান্তেই কামড়ে ধরে স্ত্রীর দুধের বোটা। বোটায় কামড় খেয়ে আহহহহ উহহহহহ ইসসসস বলে ককিয়ে ওঠে বিউটি বেগম। আর সৃষ্টিকে মনে পরতে মামুন সাহেব এর বাড়াটা যেন আরো চিড়বিড়িয়ে ওঠে। দুধ চুষতে চুষতে পক পক করে ঠাপ মারতে থাকে। প্রায় দশ পনেরো মিনিট উদ্দাম ঠাপ মেরে গলগল করে বীর্য ঢেলে দেয় মামুন সাহেব বিউটি বেগম এর পাকা গুদে।

বীর্য বেরিয়ে যেতেই কেমন যেন এক ধরনের লজ্জা ঘিরে ধরে তাকে। বউকে চুদার সময় মেয়ের কথা মনে হয়েছে ভাবতেই কেমম অপরাধী অপরাধী লাগে নিজের কাছেই। বিউটি বেগম স্বামীকে চুমু খেতে খেতে বলে ইসসসসস অনেকদিন পরে আজ খুব সুখ পেলাম।

রতিক্রিয়া শেষ করে পরম তৃপ্ত বিউটি বেগম স্বামীকে সাথে নিয়ে বাথরুমে ঢোকে গোসল করতে, মনে পরে যায় সেইসব পুরোনো স্মৃতি যখন তারা নবদম্পতি এভাবেই প্রতিদিন একসাথে গোসল করতো, একে অপরের গা ডলে ডলে ধুইয়ে দিতো। আজ এতদিন পরে এই প্রকৃতিকন্যা শ্রীমঙ্গল যেন ফিরিয়ে এনেছে সেই পুরনো দিনগুলো। ওইদিকে সৃষ্টি ওর বাবা চলে যেতেই ড্রেস চেঞ্জ করে নেয়। মনে মনে ভাবতে থাকে ইসসসস কি লজ্জার একটা কান্ডই না ঘটে গেল। এর মধ্যে রুমে ঢোকে সৃজন।

ভ্ররমনক্লান্তি দূর করতে ঢুকে পরে বাথরুমে। শাওয়ার এর নিচে দাড়াতেই পানির সাথে যেন ধুয়েমুছে যেতে থাকে সমস্ত ক্লান্তি। গোসল করে ফ্রেশ হয়ে বেরিয়ে আসে সৃজন, অদিকে ওদের বাবা মা ও ফ্রেশ হয়ে নিয়েছে। লবিতে গিয়ে নাস্তাটা সেরে নেয় ওড়া। নাস্তা খেতেই কেমন ভার ভার লাগে শরীরটা। মামুন সাহেব বললেন একটু না ঘুমোলে শরীরটা ভালো হবে না। সবাই সায় জানায় তার কথায়। নাস্তা খেয়ে রুমে ঢুকে বিছানায় গা এলিয়ে দেয় সবাই।।

সৃজন এর ঘুম ভাঙতেই স্মার্টফোনটার পাওয়ার বাটন টিপে দেখে দুইটা সাত বাজে। তার মানে প্রায় প্রায় পাঁচ ঘন্টা ঘুমিয়েছে। জানালা দিয়ে বাইরে তাকিয়ে দেখে সেখানে মেঘ রোদ্দুরের লুকোচুরি খেলা। চা বাগানের ফাঁকেফাঁকে লাগানো নিমগাছগুলোর ডালে মেঘে ঢাকা সূর্যের মরা আলোয় কয়েকটা নাম না জানা পাখি দোল খাচ্ছে,ডাকছে পরক্ষণেই আবার উড়ে যাচ্ছে ফুড়ুৎ করে চোখের আড়ালে। পাশের বিছানায় চোখ পরতেই দেখে নিশিন্তে ঘুমোচ্ছে সৃষ্টি।

সাদা ধবধবে চাদরের ওপর নেভি ব্লু টি-শার্ট আর হলুদ প্লাজোতে যেন আরো ফুটে উঠেছে ওর বোনের রুপ। জানালা গলে একফালি রোদ এসে পরেছে সৃষ্টির মুখের ওপর। ঘুমন্ত সৃষ্টিকে যেন রুপকথার কোনো রাজকন্যার মতো লাগছিলো, ডাইনী বুড়ী যাকে ঘুম পারিয়ে রেখে গেছে সোনার কাঠি রুপোর কাঠি দিয়ে। আর সৃজন যেন রুপকথার সেই ভিনদেশী রাজপুত্র যে এসেছে রাজকন্যাকে উদ্ধারের জন্য। রাজকন্যাকে উদ্ধার করে তারপর রূপোর কৌটা থেকে প্রান ভ্রমরা বের করে হত্যা করতে হবে রাক্ষুসিদের।

মেয়েদেরকে ইশ্বর যেন কোন এক অদ্ভুত ক্ষমতা দিয়েই পৃথিবীতে পাঠায়, ওড়া যেন সব সময় পুরুষদের দৃষ্টি অনুভব করতে পারে যে কোনো সময়। ঠিক সেই ক্ষমতা বলেই যেন চোখ মেলে তাকায় সৃষ্টি। ঘুমানোর কারনে ওর ফোলা ফোলা চোখদুটো যেন ওর চেহারার মায়াবী ভাবটা আরো অনেকখানি প্রকট করে তুলেছে। চোখ মেলতেই ভাই এর সাথে মিলন ঘটে চার চোখের। দুজন দুই খাট থেকে চেয়ে থাকে একে অপরের দিকে। সৃষ্টি একটু লাজুক হেসে সৃজনকে বলে এ-ই দুষ্টু কি দেখছিস অমন করে হুম?

-তোমাকে দেখছি আপু।——–
-আমাকে এভাবে দেখার কি হলো?
-জানিনা আপু। আচ্ছা তুমি এতো সুন্দর কেন হুম?
-সুন্দর না ছাই,সুন্দর হলে কি আর ওই রিসিপশনিস্ট ছুড়ির দিকে ওইভাবে তাকিয়ে থাকিস?
-ইসস আবার? আমি কখন ওইভাবে তাকালাম বলোতো?
-সৃষ্টি গাল ফুলিয়ে বলে আমি সব বুঝি হুম।

এমন সময় রুমে নক করার শব্দ হয়। উঠে গায়ে ওড়নাটা জড়িয়ে দড়জা খুলে দেয় সৃষ্টি। দেখে ওদের মা দাড়িয়ে। ওদেরকে এসে তারা দেয়, হাতমুখ ধুয়ে ফ্রেশ হবার জন্য। দুপুরে খেয়ে ঘুরতে বেরুবে। উঠে তাড়াতাড়ি করে হাতমুখ ধুয়ে ফ্রেশ হয়ে রেডি নেয় দুই ভাইবোন। এদিকে ওদের বাবা মা ও তৈরী হয়ে নিয়ে নেমে আসে হোটেল লবিতে। লাঞ্চটা সেরে বেরিয়ে পড়ে ওরা। এখান থেকে সিএনজি করে যেতে হবে লাউয়াছড়া।

সিএনজিতে উঠে মামুন সাহেব বসে ড্রাইভার এর পাশে আর পেছনে ডানদিকে বসে বিউটি বেগম, মাঝে সৃষ্টি আর বামপাশে সৃজন। সৃষ্টির পাশে বসতে ওর গা থেকে ভেসে আসে সেই চিরাচরিত ইন্টারনাল লাভ পারফিউম আর ঘাম মিশ্রিত মিষ্টি সুবাস। সিএনজি চলতে শুরু করতেই বাতাসে ওর অবাধ্য চুলগুলো উড়ে এসে পরে সৃজন এর মুখে। সত্যিই জীবন কতো সুন্দর। কিছুক্ষণের মধ্যেই ওড়া পৌঁছে যায় লাউয়াছড়ায়। এখানে পৌঁছে দেখে কোনো কিছুর শুটিং চলছে।

“লাউয়াছড়া ন্যাশনাল পার্ক” লেখা নামফলকটার সামনে দাড়িয়ে বুক উঁচিয়ে পোজ দিচ্ছে কোনো এক মডেল। চেহারাটা কেমন পরিচিত পরিচিত লাগে, মনে হয় হয়তো টিভিতে দেখেছে, কিন্তু এখন মনে পরছে না। শুটিং দলটাকে পাশ কাটিয়ে টিকিট কেটে ওরা ঢুকে পরে পার্কের ভেতরে। ভেতরে ঢুকতেই চোখে পরে পথের দু ধারে চেনা অচেনা নানা জাতের গাছের সারি যার কোনো কোনটা উঠছে আকাশ ছোয়ার চেষ্টায়। পথের দুপাশের ছোটছোট পাহাড় বেয়ে ঘন ঝোপের জঙ্গল।

গাছগুলোর কাণ্ডে নামফলক টাঙ্গিয়ে পরিচয় করিয়ে দেয়া হয়েছে। পশুর, শাল, অর্জুন, দেবদারু, সেগুন ছাড়া আর সব গাছ ই অচেনা ওদের কাছে। গাছগুলোর নাম পড়তে পড়তে এগিয়ে যেতে থাকে ওরা। ছেলেমেয়েদের সাথে হাটার তাল মেলাতে পারেনা মামুন সাবেব আর বিউটি বেগম। বারবার পিছিয়ে পরতে থাকেন দেখে বিরক্ত হয়ে সৃজন বলে তোমারা আস্তে আস্তে ঘোরো আমরা আরো সামনে যাব। কেবল বেরোবার আগে একটা কল দিও। বলে জঙ্গলের আরো গভীরে ঢুকতে থাকে দুই ভাইবোন।

এই নির্জন দুপুরে এই গভীর অরন্যে পাখির কলকাকলীতে যেন হারিয়ে যায় ওড়া। নিশ্চুপ শুনতে থাকে পাখিদের গান। আরেকটু এগুতেই দেখা হয় এক পিকনিক পার্টির সাথে। খাওয়া শেষে প্যাকেট ফেলে নোংরা করছে জায়গাটা। দেখে রাগে সাড়া গা জলে ওঠে সৃজন এর। ওদেরকে বলে আচ্ছা জায়গাটা যে নোংরা করে ফেলে যাচ্ছেন, আপনারাই তো শেষ না, এর পরে আরো লোক আসবে। তাদের কি জিনিসটা দেখতে ভালো লাগবে? এটা তো আমাদের সম্পদ।

পরিষ্কার পরিচ্ছন্ন রাখার দায়িত্বটাও তো আমাদেরই তাইনা? সৃজন এর কথায় যেন লজ্জা পায় ওরা। স্যরি বলে প্যাকেট গুলো কুড়োতে থাকে। সৃজন ও হেসে বলে সহজেই বুঝতে পেরেছেন বলে ভালো লাগলো। পিকনিক পার্টিকে ছাড়িয়ে আরো গভীরে ঢুকে পরে ওরা। দূরে কোথাও একটা ঘুঘু ডাকছে। হাজারো পাখির কালো কাকলী ছাঁপিয়ে কানে বাজছে শ্রান্ত ঘুঘুর বিরহী সুর। সৃষ্টি বলে ওঠে ঘুঘুর ডাকটা অদ্ভুত, শুনতেই কেমন উদাস লাগে,মোচড় দিয়ে ওঠে বুকের ভেতরটায়।

পাখির গান শুনতে শুনতে দুই ভাইবোন হাত ধরাধরি করে এগিয়ে যেতে থাকে। আপন মনে গুনগুনিয়ে ওঠে সৃষ্টি
” নহি দেবী নহি সামান্যা নারী,
পুজা করে মোরে রাখিবে উর্ধ্বে
সে নহি নহি, হেলা করে মোরে রাখিবে পিছে সেও নহি নহি আমি
যদি পার্শ্বে রাখ মোরে সংকটে……..

পাখির কলো কাকলী আর গাছের পাতায় বাতাস এর সিরসির শব্দের ব্যাকগ্রাউন্ডে সৃষ্টির গানটা যেন অদ্ভুত এক মায়াজাল সৃষ্টি করেছে চারপাশে। তন্ময় হয়ে সৃজন ওর বোনের হাতের ওপর চাপটা আরেকটু বারায়। সত্যিই সৃষ্টি ওর কাছে কোনো দেবি বা সামান্য নারী না, ওর সংকট এ সারা জীবন সৃষ্টিকে চায় ও। দুজন হাত ধরাধরি করে আরো কিছুটা এগোতেই দেখতে পায় লাউয়াছড়ার বিখ্যাত সেই রেললাইন। দুপাশের চিরসবুজ বৃক্ষের পাহাড় চিরে ঋজু রেললাইন চলে গিয়েছে দূরে বহু দূরে।

সৃষ্টি গান থামাতেই সৃজন বলে থামলি কেন আপু? বেশ লাগছিলো তো। সৃষ্টি বলে দূর আমি কি আর তোর মতো গাইতে পারি নাকি! আস্তে আস্তে ওরা চলে যায় রেললাইন এর ওপর। দুজন হাত ধরাধরি করে হাটতে থাকে রেললাইন এর ওপর। সৃষ্টি বলে জীবটাও রেল লাইন এর মতো বুঝলি। যতোদিন পাশে থাকা মানুষটা এভাবে হাত ধরে থাকে দুজনে মিলে এগিয়ে যাওয়া যায়, কেউ একজন হাতটা ছেড়ে দিলেই পরে যেতে হয় একা একা আর এগোনো জায়না সামনে।।

হাটতে হাটতে হঠাৎ ওরা দেখতে পায় একটা খরগোশ। দুই ভাইবোন ছুটতে থাকে খরগোশের পেছন পেছন। ছুটতে ছুটতে পাহাড় এর বেশ কিছুটা ওপরে উঠে যায় দুজন। হঠাৎ খরগোশ টা ছুটে একটা ঝোপের ভেতর ঢুকতেই ওরা হাফাতে থাকে। বসে পরে সবুজ ঘাস এর গালিচার ওপর। ঘামে প্রায় ভিজে গেছে সৃষ্টি। ঘামে ভেজা সৃষ্টির পাশে বসে সৃজন হঠাৎ করেই বিনা নোটিশে ডান হাতটা চালান করে দিলো সৃষ্টির দুধের ওপর।

সৃজন এর আচরণে গুঙিয়ে ওঠে সৃষ্টি ইসসসস দুধে হাত রেখে সৃজন ওর মুখটা লাগিয়ে দেয় বোনের ঘামে ভেজা ঘাড়ে। সৃষ্টির ঘামে ভেজা ত্বকের গন্ধ নিয়ে, আলতো করে ঘামের ওপর ঠেসে ধরে ওর ভেজা জিহ্বাটা। আবারও শিউড়ে ওঠে সৃষ্টি কেঁপে ওঠে ওর পুরোবশরীর। অস্ফুটে শুধু বলে আহহহহ ভাই প্লিজ এখানে না। আহ্ ম-ম সৃজন কোনো বাধা মানে না, এক টানে নামিয়ে দেয় সৃষ্টির কুর্তার পেছনের চেনটা। ঘামে চকচক করছে ফর্সা পিঠটা। আর ফর্সা পিঠের ওপর যেন কেটে বসেছে কালো ব্রা এর ফিতেটা।

পিঠের ঘাম চাটতে চাটতে এক টানে খুলে ফেলে ব্রা এর ফিতেটা। সৃজন এর হাতের টানে মাটিতে খসে পরে সৃষ্টির কুর্তী আর ব্রা কুর্তি আর ব্রা খুলে সৃজন বোনকে ঘুরিয়ে নেয় নিজের দিকে। সৃষ্টি ওর খলা চুলের গোছা সামনে এনে চুল দিয়ে ঢাকার চেষ্টা করে দুধদুটো। সৃজন এই খোলা আকাশের নীচে দাড়িয়ে অপলক তাকিয়ে থাকে ওর বোনের দিকে।

সৃষ্টির গলা থেকে নেমে আসা নীল শিরা উপশিরা, কণ্ঠির কাছের দুই জোড়া তিল, উন্নত বড় বড় দুধদুটোর বাদামী বড় বোটা চর্বিহীন পেটের মাঝে অগভীর কুয়ো ছোট্ট নাভি সৃষ্টি কুকড়ে যায় সৃজন এর দৃষ্টির সামনে। বলে ওঠে এই হচ্ছেটা কি? খোলা আকাশ এর নিচে এসব কি পাগলামো করছিস ভাই? রুমে যতো পারিস দেখিস। যে কেউ চলে আসতে পারে কিন্তু। সৃজন থামিয়ে দেয় সৃষ্টিকে। “কেউ আসবে না!”, দৃঢ় গলা ওর। “কেউ এলে ওকে আমি মেরে ফেলব!”

নিজের পোশাকও আস্তে আস্তে সব খুলতে শুরু করে সৃজন। একটা সুতোও যেন রাখতে চায় না ও দেহে। সৃষ্টি ওর ভাই এর টানটান পেটানো শরীরের দিকে তাকায় চোখে মুগ্ধতা নিয়ে। সম্মোহিতের মতো পায়ে পায়ে এগিয়ে এসে হাত বাড়িয়ে ধরে ফেলে সৃজনের উত্থিত ধোনটা। সৃষ্টির দুই দুধে নিজের দুটো হাত রাখে সৃজন একসাথে। আলতো চাপ দিতেই থরথর করে কেঁপে ওঠে সৃষ্টির পুরো শরীর। সৃজন ওর ঠোঁট লাগিয়ে দিল ঠোঁটে। বুভুক্ষের মতো কামড়াতে লাগল বোনের নরম পুরু ওষ্ঠ!

“আস্তে! দাগ পড়ে যাবে!” গুঙিয়ে ওঠে সৃষ্টি।
যাক! তোকে আজ আদিম মানুষের মতো আদর করব, ছিঁড়েখুঁড়ে খাব আপু।
উম্মম… যাহহ লোকে কামড় এর দাগ দেখলে কি বলবে শুনি?

সৃজন ওর জিভটা সৃষ্টির মুখে ঠেলে দিতেই কথা বন্ধ হয়ে যায় সৃষ্টির। দুই জিভে সংস্পর্শ ও সংঘর্ষ হয়, মিশে যায় দুজনের লালা। নিজের জিভ সৃষ্টির মুখ থেকে বের করে ওর জিভকে ঠোঁট দিয়ে ধরে ফেলে সৃজন , চুষতে থাকে চুকচুক করে।
“উফফফফ…”, কাঁতর গলার শব্দ করে সৃষ্টি।
নিঃশ্বাস নেয়ার সময় দেয় ও সৃষ্টিকে। দুইহাতে ওর পাছার বাট ধরে খামচাতে থাকে সৃজন।
“আঃ! কী করছিস!
“লেগেছে?”
“হ্যাঁ! আস্তে”

পাছা থেকে হাতদুটো সরিয়ে নেয় সৃজন। ডান হাতে বাম দুধ আর বাঁ হাতে ডান দুধ জড়িয়ে ধরে ওকে কোলে তুলে নেয় সৃজন । দুই পা দিয়ে সৃষ্টি আঁকড়ে ধরে সৃজনকে। ওই ভাবেই সৃষ্টিকে ও শুইয়ে দেয় সবুজ ঘাসের নরম গালিচায়। সাথেসাথেই সৃষ্টি জাপটে ধরে ওকে। দু’হাতে খামচে ধরে পিঠ। ধারালো নখ বসিয়ে দেয় সৃজন এর পিঠে। গলায় মুখ লাগিয়ে কামড়াতে থাকে ক্ষুধার্ত বাঘিনীর মতো। খামচি আর কামোড় অগ্রাহ্য করে বোনকেও কষে জড়িয়ে ধরে সৃজন।

সৃষ্টি জোড়ে জোড়ে নিশ্বাস নিয়ে ফোপাঁতে ফোঁপাতে ভাইকে বলে যেমন আমাকে গরম করেছিস এখন তেমন ঠান্ডা করে দে আমাকে।
বোনের নিশ্বাস এর শব্দ শুনতে শুনতে ঠোঁট ওর ঘাড় বেয়ে নিচে নামতে থাকে আস্তে আস্তে । দুধের কাছে গিয়ে সামান্য স্পর্শ করে ফিরে আসে ওর ঠোঁট। সৃষ্টির হাতদুটোকে ছড়িয়ে দেয় ও দু’দিকে। চোখে পড়ে, সৃষ্টির ঘামে ভেজা বগলের নরম চুলগুলো । ইন্টারনাল লাভ পার্ফিউমের গন্ধ ছাপিয়ে ঘামের সুতীব্র গন্ধ নাকে এসে লাগে নাকে। প্রাণ ভরে শ্বাস টানে সৃজন দুচোখ বন্ধ করে।

বোনের বগলে মুখ চালিয়ে দেয় সৃজন । ওর নাকে মুখে সৃষ্টির ঘামে ভেজা বগলের চুল এসে লাগে। জিহ্বা বের সৃজন বগলের বালের গোঁড়া চাটতে থাকে। প্রানভরে উপভোগ করতে থাকে বোনের বগলের নোনতা স্বাদ।
“উহহহ! কী করছিস… ইসস.. তুই এতো নোংরা কেন আহহহ ককিয়ে ওঠে সৃষ্টি।
বোনের কথায় কান না দিয়ে দুহাতের বগলেই সমান মনোযোগ দিতে থাকে ও। ঘাম ও লালা মিশে ভিজে চকচক করতে সৃষ্টির বগলের বাল।

বৃষ্টি পরবর্তী সবুজ পাতার মত, সতেজ হয়েছে যেন ওর বগল! সৃজন যখন বগল চাটায় ব্যাস্ত তখন সৃষ্টি নিজেই পা তুলে খুলে ফেলে ওর পায়জামাটা, পেন্টি খোলার কাজটি অসমাপ্ত রাখে ভাই এর জন্য। বগল থেকে মুখ তুলে একটা দুধের ওপর রাখে সৃজন । ডান হাত রাখে অন্যটায়। বাদামী বোঁটাকে কেন্দ্র করে কালো ছাপের বৃত্ত। জিহ্বা বের করে চেটে দেত ওর দুধের নিচের অংশ।
“ইসসস…”

দুধের বোঁটাটা মুখে পুড়ে নেয় সৃজন – চুষতে থাকে ছোট বাচ্চার মতো। সৃষ্টি ওর মাথা ঠেসে ধরে বুকে, প্রলাপ বকার মতো বলতে লাগল, “ইসস… কীভাবে চুষছে… উফফফ… চুষে চুষে আমার দুধ লাল করে দে ভাই আহহহ কামড়াচ্ছিস না কেন… কামড়া… ইস… আহহহ আলাহ…

দুধ চুষতে চুষতে সৃজন ওর ডান হাতটা বুলিয়ে দিতে থাকে সৃষ্টির পেটে। মসৃণ নরম নিয়মিত মশ্চারাইজ মাখা পেটে পিছলে যেতে থাকে ওর হাত! সৃজন আচমকাই খামচে ধরে বোনের পেটটা!
“উফফফফ… লাগছে তো…”

দুধ চোষায় সাময়িক বিরতি দিয়ে সৃজন মুখ নামিয়ে আনে নিচে। জিহ্বা বের করে চাটতে থাকে পেট থেকে নাভি। নাভিতে মুখ পরতে ওক্কক করে পেটটা উচিয়ে ধরে সৃষ্টি। কাম যন্ত্রণায় মোচড়াতে থাকে ওর পুরো শরীরটা। বোনের অবস্থা দেখে মুচকি হেসে পেন্টিটা পা গলিয়ে খুলে নেয় সৃজন। বড় বোনের থামের মতো মাংসল দুই ঊরুর মাঝের ত্রিভুজটির দিকে অপলক তাকিয়ে থাকে সৃজন । লাউয়াছড়ার নির্জন জঙ্গলের মাঝে যেন অপরুপ লাগে বালে ঘেরা গুদটা।

গুদের চেরাটা ফাঁক হয়ে জল থেকে সদ্য তোলা মাছের মতো হাঁসফাঁশ করছে যেন। লাফাচ্ছে ক্লাইটরিসটা। সৃজন ওর ডান হাতের বৃদ্ধা আঙ্গুলটা দিয়ে ক্লিট উপরে তুলে ধরে গুদের ভেতরটা দেখতে থাকে। পিংক ভোদা নিঃসৃত রসে ভিজে গেছে বাল পর্যন্ত। হাঁটু ভাঁজ করে পা উপরে তুলে দেয় সৃষ্টি – সৃজন মুখ লাগাল ভোদায়।

“আহহহহ… ও খোদা… উফফফফ… এত সুখ… উম্মম” সত্যিই ভাই জীবনের শ্রেষ্ঠ সুখ আজ পাচ্ছি। ঘরের ভেতরে ছাদের নীচে এই সুখ নেই। কোমর দোলাতে দোলাতে সৃষ্টি সৃজন এর মাথাটা চিপে ধরে রাখে ওর ভোদার ওপর। অর্গাজমের ঠিক পূর্ব মুহূর্তে, মাথাটা ঝট করে সরিয়ে নেয় সৃজন ককিয়ে ওঠে সৃষ্টি।
“কী হলো? থামলিকেন?”, প্রায় উচ্চকণ্ঠে বলে সৃষ্টি।

সৃজন ওর কথার জবাব না দিয়ে উঠে আসে ওর দেহের ওপর। ওর বুকের দুপাশে হাঁটু গেড়ে বসে, উত্থিত বাড়াটা রাখে দুধ এর খাঁজের মধ্যে। দুই হাতে দুধদুটো চিপে ধরে কয়েকটা ঠাপ দেয় ও।
“ইসসস…তুই আসলেই একটা জঙ্গলি!আহহহহহ এভাবে কেউ দুধ চোদে!”
সৃজন দুধ দুটো ছেড়ে বাড়াটা এগিয়ে দেয় বোনের মুখের দিকে। ছোট ভাই এর বালে ভরা বাড়াটা হাতে নেয় সৃষ্টি।

হাত দিয়ে বিচি দুটো কচলাতে কচলাতে জিহ্বা দিয়ে ছুঁয়ে দেয় বাড়াটা। লালা এসে ভিজে ওঠেবাড়ার ডগাটা। বাড়ায় সৃষ্টির বাতালিলেবুর কোয়া রঙের ঈষদুষ্ণ জিভ অনুভব করে শিউড়ে উঠল সৃজন । শরীরের রক্ত চলাচল যেন বেড়ে যায় ওর মনে হয়, দেহের সব অনুভূতি এসে যেন জড়ো হয়েছে দু’পায়ের মাঝে,
“আহহহ আপুউউউ”, চিৎকার করে উঠল সৃজন।

জিহ্বা চালনা থামিয়ে সৃষ্টি খিঁচিয়ে উঠে। এই কী হচ্ছে! শুনতে পাবে তো কেউ!”
“শুনুক! যত ইচ্ছা শুনুক! আমি ইচ্ছে মতো চেঁচাব আজ!”
বাড়াটা এবারে যতটা পারা যায় মুখে পুরে নেয় সৃষ্টি । দেহ কাঁপতে থাকে সৃজনের। সৃষ্টি জিহ্বাটাকে ব্যস্ত রাখে বাড়া মুখে পুরেও- চাটতে থাকে বাড়ার আগামাথা- ওর সুশ্রী মুখের কুসুম গরম লালায় তাঁতিয়ে উঠতে থাকে ওর ছোট ভাই এর বাড়াটা।

অজানিতেই সৃজন এর হাতটা চলে যায় সৃষ্টির মাথার পেছনে, মুঠি পাকিয়ে ধরে খোলা চুল, দুলতে থাকে কোমর- মুখটাই ধীর গতিতে ঠাপাতে থাকে সৃজন ।
“আহহ! আপু আঃ”
কিছু যেন বলল সৃষ্টিও কিন্তু বাড়া মুখে থাকায় শোনাল গোঙানির মতো। কিছুক্ষণ ঠাপিয়ে সৃজন থামল-

বাড়াটা মুখ থেকে বের করে সৃষ্টি বলল
“আর পারছি না! আহহহ চোদ এখন আমাকে।
সৃজন ফাঁক করে মেলে ধরে বোনের দুই পা। গথিক থামের মতো ওর দুই ঊরু- মাটিতে থ্যাবরে বসে যাওয়া ওর পাছায় ধুলো-মাটির দাগ। পা দুটোকে মাথার দুপাশে নিয়ে রাখে ঘাড়ে, বাড়াটা স্থাপন করে ওর হাঁপাতে থাকা গুদের ফুটোতে। ক্লিট কাঁপছে মাকড়শার জালের মতো- থৈথৈ করছে গুদ। ওর মাংসল তানপুরা পাছা খামচে ধরে ঠাপ দেয় সৃজন।

প্রথম ঠাপে পিছলে যায় ওর বাড়াটা- সৃষ্টির অতি পিচ্ছিল গুদে না ঢুকে, বাড়াটা রগড়ে দেয় ওর ক্লিট, আর চারপাশের বাল!
“পথিক , তুমি পথ হারাইছো?” বলে হালকা হেসে বাড়াটা হাত দিয়ে ভোদার ফুটয় সেট করে ধরে সৃষ্টি। এবারে চাপ দিতেই সৃষ্টির জ্বলন্ত উনুন-গুদের দুদিকের পিচ্ছিল দেয়াল চিড়ে বাড়াটা ঢুকে যায় ভেতরে। “আঃ”- অস্ফুট শব্দ করে সৃষ্টি । ফাঁক হয়ে যায় ওর মুখটা- চোখ বন্ধ।

হাঁটুতে ভর দিয়ে বাড়াটা বের করে আবার গেঁথে দেয় সৃজন। দ্রুত থেকে দ্রুততর হতে থাকে কোমরোত্তলন! বোনের পিচ্ছিল গুদে ওর ইয়ামাহা আর ওয়ান ফাইভ ভার্সন থ্রি মনস্টার বাইকটার মতো দূর্বার গতিতে যাতায়াত করতে থাকে ওর বাড়া। সৃষ্টি দু’পা কাঁধ থেকে নামিয়ে কেচকি দিয়ে ধরে ওর কোমর, দুহাত মেলে দিয়ে খামচে ধরে উপরে ফেলতে থাকে ঘাসগুলো । সৃজন ওর বগলের ঘাম ও লালায় ভেজা বালে লাগিয়ে দেয় মুখ, কোমরোত্তলের গতি সুষম রেখে।

“চিড়ে ফেল আমায় আমার গুদ ফাটিয়ে দে- চুদে চুদে খাল করে দে ভাই
সৃষ্টির ফাঁক করে মেলে ধরা ঊরুতে, নিজের ঊরুর আঘাতের থপথপ শব্দ শুধু কানে বাজতে থাকে সৃজন এর। বলল, “চুদছি তো! আপু তোর ভোদার রস আজ শুকিয়ে দেব আমি।
“চুদ! চুদতে থাকে!”, বলতে লাগল সৃষ্টি। “উম্মম… চুদে আমার হাউস মিটিয়ে দে… আমার গুদ ছিঁড়ে খা!”
সৃজন এর মাথাটা বগল থেকে টেনে তুলে দুধের উপর রাখে সৃষ্টি

“দুধ খাচ্ছিস না কেন? দুধ খা- দুধ কামড়ে কামড়ে লাল করে দে তুই, দাগ বসিয়ে দে আহহহহ। সৃজন ক্লান্ত হয়ে কোমর চালোনা বন্ধ করে “আম্মম” শব্দে দুধের বোঁটা চুষতে থাকে। ক্যানিবেল হতে ইচ্ছে করছে ওর এখন। ইচ্ছে করছে কামড়ে ছিঁড়ে নিতে আপুর দুধের নরম মাংস। সৃজন ঠাপানো বন্ধ করতেই ওকে গড়িয়ে দেয় সৃষ্টি । উঠে বস ওর উপর। দু পা ফাঁক করে, সৃজনের বাড়া গুদে সেট করে করতে থাকে উঠবস। দুলছে লালায় ভেজা স্তন, পেন্ডুলামের মতো।

“এবারে আমি চুদছি! উহহহহ! এভাবে কী মজা! আহহ তুই আমার গুদে বন্যা বইয়ে দে ভাই! উফফ আল্লাহ এত শান্তি! মরে যাব!”
সৃজন দুহাতে ঠাস করে চাপড় মারে ওর মাংসল পাছায়। পাছার মাংস দুলতে থাকে৷ কয়েকবার চাপড় মারে ও। “আঃ আঃ আঃ আঃ”- একটানা শীৎকার করতে থাকে সৃষ্টি। অর্গাজমিক উচ্চারণ, বুঝল সৃজন ।ওর ওপরে থরথর করে কাঁপছে সৃষ্টি। এবারে বোনকে উল্টে নিচে ফেলল সৃজন । উপরে উঠে, বাম দুধের বোঁটা কামড়াতে কামড়াতে ঠাপাতে লাগল একটানা।

জোড়ে জোড়ে কয়েকটি ঠাপ দিয়ে গলগল করে ঢেলে দেয় সৃজন ও। মাল আউট হতে হুশ ফেরে দুই ভাইবোন এর। সন্ধ্যা ঘনিয়ে এসেছে। তাড়াতাড়ি যেতে হবে। কাপড় পরতে পরতেই ফোন আসে বাবার।
-কিরে কই তোরা? তাড়াতাড়ি আয়। সন্ধ্যা হয়ে যাচ্ছেতো।
-এইতো আসছি বলে ফোনটা কেটে দেয় সৃজন। গোধূলি আলোতে দুই ভাইবোন হাত ধরাধরি করে এগিয়ে যেতে থাকে মেইন গেট এর দিকে।

সৃজনরা যখন শ্রীমঙ্গল এ এসে অবকাশ যাপনে ব্যাস্ত, ঠিক সেই সময়েই এখান থেকে কয়েকশো কিলোমিটার দূরে বিরাট একটা ষড়যন্ত্র দলা পাকিয়ে উঠছে ওদের পারিবারকে ঘিরে, অথচ সে ব্যাপারে বিন্দুমাত্র ধারনা নেই ওদের কারো। যদি সফল হয় ষড়যন্ত্রকারীরা তাসের ঘরের মতো ভেঙে পরবে পরিবাটা। একেবারে তছনছ হয়ে যাবে সব।

চলবে————

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment