টিউশনিতে ভোলার মাকে চোদা

টিউশনিতে ভোলার মাকে চোদা

আমার নাম দীপু আমি এখন কলেজে অনার্স পড়ছি । আমি বাবা মার একমাত্র সন্তান ।আমার বয়স এখন ২১ বছর।

আমি কিছু প্রাইভেট টিউশনি করে নিজের হাত খরচ চালাই।উঠতি বয়সের কারণে একটু ফাঁক পেলেই চোদার সুযোগ খুঁজি ।কিন্তু সুযোগ হয়ে উঠছে না।আমার বয়স্ক মহিলাদের একটু বেশি ভালো লাগে ।

আমি যে ছাত্রকে পড়াতে যাই হ্যাঁ গল্পটা সেই ছাত্রের মাকে নিয়েই।ছাত্রের নাম ভোলা বয়স ৮ বছর।কাকিমার নাম উমা বয়স ৩৮ হবে। গায়ের রঙ খুব ফর্সা কোমল ত্বক। শরীরে একটা ফোঁটা লোম নেই। শরীর রসে টলমল করছে। বেশ কাজে পারদর্শী মহিলা। বুকটা বেশী চওড়া ৩৮ হবে আর মাইগুলোর কাপ সাইজ ডাবল সি। কোমর ৩৪ হালকা সরু কিন্তু পাছা ৩৮ কি ৪০ হবেই। নাভির নিচে শাড়ি পরলে সাদা ধবধবে পেটিটা বেরিয়ে থাকে । শাড়ির লাগোয়া তলপেটের জায়গাটায়( সিজার) হওয়ার কাটা দাগ দেখা যায়। দেখতে খুব মিষ্টি ঘরোয়া বউ বউ লাগে।

আমি রোজ পড়াতে গিয়ে ভোলার মাকে দেখতাম। শুধু আমি না বাকি বন্ধুদেরও ফ্যান্টাসি ছিল ভোলার মা। কিন্তু আমার সাথে ঘটে যাওয়া কিছু বিচ্ছিন্ন ঘটনা আমি এই গল্পে তুলে ধরছি।

সেদিন আমি ভোলাকে পড়াতে গেছি।সিঁড়ি দিয়ে দোতলায় উঠলাম ধীরে ধীরে।সিঁড়ির ধারেই বাথরুম ওদের। ঘরের কাছে যেতেই একটা ফর্সা পেট চোখে পরলো। শাড়িটা বেশ অনেকটা নাভি থেকে নিচে পরা। সাদা ধপধপে পেটি, কোমল, মোলায়েম ঠিক যেন মাখন।

একটু ওপরে চোখ তুলতেই শাড়ির আঁচলের ফাক দিয়ে ব্লাউজে ঢাকা বাঁম মাইটা চোখে পড়লো। বেশ বড়ো বড়ো মাই ব্লাউজের খাঁজে আটকে আছে। এসব দেখতে দেখতে বুঝতেই পারিনি আমি ঘরের মধ্যে ঢুকে পরেছি আর ভোলার মা আমার দিকে দেখছে।

আমি আর একটু চোখ তুলতেই ওর মার চোখে চোখ পরে গেলো।ভোলার মা হেসে বলল, “দীপু তুই খাটে বস, ভোলা এখুনি চলে আসবে।” কাকিমা বয়েসে অনেক বড়ো বলে আমাকে তুই করে কথা বলতো।

আমি লজ্জায় চোখ নামিয়ে খাটে গিয়ে বসলাম।সেদিন আমার চোখ ওনার পেটিতে ছিল সেটা উনি ভালোই বুঝেছিলেন তাই তারপর থেকে উনি নাভির ওপরেই শাড়ি পরতেন। আমি মনে মনে ওর মার উলঙ্গ শরীর কল্পনা করে হস্তমৈথুনও করতাম বাড়িতে। উঠতি বয়সে আমার যৌবনের শুরু। তখন আমার সারা শরীরে চলছে হরমনের উচ্ছাস। যাকে পাবো তাকেই চুদে দেবো এরকম একটা মনোভাব।আর ভোলার মার মতন রসালো মাগী পেলেতো সারা দিন-রাত এক করে চুদবো।

কিন্তু আমার সাথে ঘটে যাওয়া কিছু বিচ্ছিন্ন ঘটনা আমি এতো সব কিছুর মধ্যেই আরও একটা ঘটনা ঘটে গেলো। একদিন ভোলাকে পড়ানোর পর আমি সিঁড়ির সামনে এসে জুতো পরছি।

পাশেই বাথরুমে ভোলার মা গা ধুচ্ছিলেন। গরম কালে কাকিমা বিকেলে একবার গা ধোয়। আমার বেরোনার শব্দ পেয়ে ওর মা বাথরুমে থেকে আমায় দাঁড়াতে বললেন। আমি তাই তখন আর জুতো পরলাম না। একটু দাঁড়িয়ে তারপর আবার জুতো পরতে শুরু করলাম।

হঠাৎ ভোলার মা বাথরুম থেকে বেরিয়ে আমার সামনে দাঁড়ালেন । আমি নিচু হয়ে জুতো পরতে পরতে মাথা তুলে তাকালাম। আমার চোখ আটকে গেল ভিজে শাড়ির আঁচলে ঢেকে থাকা ওর মার বুকের ওপর। ৩৮ সাইজের মাইগুলো ওই ভিজে শাড়ির আঁচলের ফাঁক দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছে। বোঁটাগুলো শাড়ির আঁচলের মধ্যে দিয়ে উঁচু হয়ে রয়েছে। এক ঝলক দেখেই আমি লজ্জা পেয়ে মাথা নিচু করে আবার জুতোর ফিতে পরতে থাকলাম।

ভোলার মা আমায় জিজ্ঞাসা করলো, “এই দীপু ভোলা কেমন পরছে রে?” সব ঠিক আছে তো? ????

আমি লজ্জায় ওর মার মুখের দিকে তাকিয়ে বললাম, “ভোলা তো ভালোই পরছে কাকিমা।”ওর ব্রেন খুব ভালো ।

ওর মা পড়ার বাপারেই আরো অনেক কিছু জিজ্ঞাসা করতে থাকলো আর আমি ওর মায়ের দিকে তাকিয়ে ওর মার শরীরটা গিলে খেতে থাকলাম। বড়ো বড়ো মাই গুলো স্পষ্ট ফুটে উঠছে ভিজে শাড়ির উপর দিয়ে। আর সাইড দিয়ে ভিজে পেটিটা। উফফ। পেটিটাতে হালকা জলবিন্দু লেগে।

ওর মা কি বলছিলো সেদিকে মনই ছিল না আমার। আমি শুধু দেখে যাচ্ছি ওর মার ভেজা শরীরটা। ভিজে শরীরে শাড়িটা শরীরের প্রত্যেক খাঁজ ভাঁজ মেপে মেপে সাটিয়ে বসে আছে। সিথিতে হালকা সিন্দুর নিয়ে কাম দেবী হয়ে উঠেছেন কাকিমা।

হালকা হাওয়ায় শাড়ির আঁচলটা দুলছে আগে পিছে আর সাইড দিয়ে মাইয়ের কিছুটা অংশ বার বার দৃশ্যমান হয়ে যাচ্ছে। সাথে সাথে নাভিটাও উঁকি মারছে মাঝে মধ্যে শাড়ির ফাঁক দিয়ে। যেন শরীরটা আমার সাথে এক লুকোচুরি খেলায় মেতেছে। নাভিটা যেনো আমায় ইশারায় ডাকছে বলছে, “আয় আমার চারি ধারে জমে থাকা জলবিন্ধু গুলো চেটে খা।”

হঠাত আচমকা ওর মার ডাকে আমার হুঁশ ফিরলো।খেয়াল করলাম কাকিমা বলছে,“কিরে কি দেখছিস ওই ভাবে তাকিয়ে?”আমি মাথা নেরে বললাম, “না না কাকিমা কিছু না। কি জিজ্ঞাসা করছিলেন আপনি?”

ভোলার মা বললো, “বড্ড অন্যমনস্ক তুই! তখন থেকে তাকিয়ে তাকিয়ে দেখেই যাচ্ছিস আমার দিকে।”

আমি আর কথা না বাড়িয়ে আবার একবার মাইটা এক পলক দেখে নিয়েই আমি আজ আসছি কাকিমা বলেই সিঁড়ি থেকে নেমে গেলাম।

বাড়ি গিয়ে কাকিমার শরীর আর মাইগুলো ভেবে একবার হ্যান্ডেল মারলাম। কিছু দিনের জন্য আমার পড়াশোনা ঘুম সব মাথায় উঠলো। কিছুতে মন বসতো না। একটা খুব চলতি প্রবাদ মাথায় আসতে লাগল, “কম বয়েসে মাগীদের মাই গুদ দেখে নিলে আর পড়াশোনা হয় না!” আমারো সেই রকম অবস্থা আমি কম বয়সেই কাকিমার মাই দেখে ফেলেছি!

কিছু দিন পরেই আরও এক ঘটনা। ওদের বাড়ির যেই ঘরে আমি ভোলাকে পড়াই সেই ঘরের জানালা থেকে অন্য একটা ঘরের দরজার ভিতর পর্যন্ত সোজাসুজি দেখা যায়। সেরকমই একদিন আমি ভোলাকে পড়াচ্ছি।আমি বার বার জানালার দিকে তাকাচ্ছিলাম যাতে কাকিমার দর্শন পাই। হঠাতই আমার চোখ নিজে থেকেই চলে গেলো জানলার দিকে চোখে পড়লো একটা সাদা ধপধপে পিঠ।

পিঠটা এক দিকে কিছুটা শাড়ির আঁচলে ঢাকা বাকিটা পুরো উন্মুক্ত। ঘাড়ের চুল গুলো পিঠের ওপর এলোমেলো ভাবে কিছুটা ছড়ানো। কোমর অবধি পুরোটাই চোখে পরছে।

আমি পান্টের ভিতর বাড়াটা শক্ত হতে অনুভব করলাম। পা দিয়ে সেটা চেপে লুকোনোর চেষ্টা করলাম।

ভোলার মা স্নান করে বেরিয়েছে ঘরেই ঢুকতে যাচ্ছে। শাড়িটা শুধু গায়ে জড়িয়ে নিয়েছে ভিতরে কিছু পরেনি। ঘরে গিয়েই পরবে হয়তো। আমি সেই দিকেই জিভ বের করে তাকিয়ে। ওর মা ঘরের ঢুকে দরজার কাছে গিয়ে সামনে ঘুরে দরজাটা বন্ধ করতে গেলো ওমনি বাঁ কাঁধের ওপর আঁচলের যেইটুকু অংশ লেগেছিল সেটা স্লিপ করে গেলো আর আঁচলটা পরে গেলো নিচে।

পাঠকগন নিশ্চয়ই বুঝতে পারছেন ঘটনাটা কি হলো! আমার চোখের সামনে ভোলার মায়ের দুটো মাই উন্মুক্ত হয়ে গেলো।এক মুহূর্তের জন্য মনে হলো আমি একটা থিয়েটারে বসে, সামনের পর্দাটা হঠাতই পরে গেলো আর সামনে আমার প্রিয় চিরাখাঙ্কিত কলাকুশলীরা আমারই দিকে তাকিয়ে হাসছে।

আজ পুরো জীবনটা আমি সার্থক মনে করছিলাম। ঠিক দুটো বড় বাতাবি লেবু আমার চোখের সামনে। নরম, কোমল, মাখনের মতন হাতে নিয়ে টিপলে আঙ্গুলের মাঝখান দিয়ে বেরিয়ে আসবে ঠিক যেমন ময়দা মাখার সময় বেরিয়ে আসে। বোঁটা গুলো গোল গোল ডুমুরের মতন আর বোঁটা সমেত ওই বাদামী বলয়টার রঙ খুবই হালকা সাধারণত মেয়েদের গাঢ় বাদামী বা কালো হয় কিন্তু কাকিমার একদম হালকা একটা বাদামী ছাঁচ ঠিক তাল শাঁসের বাইরের খোসার মতন।মাইদুটো বড়ো বড়ো তাই তার ভারে ঝুলেও পরেছে সামান্য কিন্তু চামড়া এখনো টানটান। মাইদুটোর মাঝ দিয়ে একটা গভীর খাঁজ। জল জমে আছে খাজের মুখে।

মাইদুটো উন্মুক্ত হতেই কাকিমা হাত দিয়ে আঁচলটা তুলে নিজের খোলা মাইদুটো একবার দেখলেন আর তারপরেই সোজা জানালার দিকে তাকালেন। আমার চোখে চোখ পরে গেলো কাকিমার। কাকিমার ওই রকম অবস্থায় আমি হাঁ করে তাকিয়ে দেখছি দেখে কাকিমা নিজের জিভ কাটলো। আর দ্রুত দরজা বন্ধ করে দিলো।

ততক্ষণে আমার ছাত্রকে পড়ানো ও মাথায় উঠেছে আর বাড়াও রস ছাড়ছে । প্যান্টের কোনাটা ভিজে গেছে।

ভোলার মাকে আমি চোখে হারাচ্ছিলাম। দিনরাত ওর মায়ের কথাই চিন্তা করতাম, যদি একবার ওই বাতাবি লেবুর মতন মাইগুলো চুষতে দিতো বা বলতো মাইগুলো একটু মালিশ করে দে তাহলে আমি সারাজীবন ওর মায়ের দাস হয়ে থেকে যেতাম। দিনে ১>২ বার করে হ্যান্ডেল মারছিলাম ওর মাকে ভেবে। ভোলাকে পড়াতে গিয়ে আমি শুধু ওর মাকেই খুঁজতাম ।

তবে সেইদিনের দরজার সামনে ওর মায়ের সেই ঘটনার পর থেকে ওর মা আর আমার দিকে সোজাসুজি তাকাতো না। আমাকে চা দিতে আসলে মাথা নিচু করে আসতো চুপচাপ চা দিয়ে চলে যেতো।

একদিন আমি একটু আগে ভোলাকে পড়াতে গেছি। ঘরে ঢুকে দেখলাম কেও নেই। আমায় ঢুকতে দেখে ভোলার মা এলো। এসে বলল ভোলা খেলতে গেছে আজ একটু দেরী করে আসবে ।

আমায় বলল খাটে উঠে বসতে। বলে উনি চলে গেলেন। আমি ওর মা কে দেখেই দারুন উত্তেজিত হয়ে পরলাম। মনে মনে ভাবলাম এই সুযোগ বাড়িতে কেও নেই ভোলার মাকে দেখেছি এবার হ্যান্ডেল মারি মেরে বীর্যটা ওর মায়ের শাড়িতে মুছবো বা ওর মায়ের গায়ে লাগাবো।

একা ঘরে বসে জিন্সের প্যান্টটা খুললাম। জাঙ্গিয়া থেকে বাঁড়াটা বের করে খেঁচতে লাগলাম। খুব সতর্ক ছিলাম যাতে কেও না দেখতে পায়। খেঁচতে খেঁচতে হয়ে এলো আমার বাঁ হাতের তালুতে বীর্যটা ফেললাম।

পান্টটা ঠিক করতে যাবো ওমনি কাকিমা ঘরে ঢুকলো। কাকিমাকে দেখে আমি একটু চমকে উঠে পাশে রাখা ব্যাগটা দিয়ে বাঁড়াটা ঢাকার চেষ্টা করলাম। আমায় চমকাতে দেখে কাকিমা একটু অপ্রস্তুতে পরে গেলো।কাকিমা আজ মিষ্টি নিয়ে এসেছিলো আমায় দেবে বলে। আমার দিকে মিষ্টির প্লেটটা বাড়িয়ে দিলো। আমার কাকিমার মুখের দিকে তাকানোর সাহস হচ্ছিলো না।

আমি ডান হাত দিয়ে প্লেটটা নিলাম। বাঁ হাতের মুঠোয় তো বীর্য! কাকিমা চলে গেলো আর জল নিয়ে এলেন। আমি বাথরুমে গিয়ে হাত ধুলাম।

কাকিমা একটা গামছা দিলেন হাত মোছার জন্য। আমি ভাবলাম এই সুযোগ। বাঁ হাতের বীর্যটাও মুছে দিলাম ওই গামছায়। কাকিমা ওটা নিয়ে চলে গেলেন। আমি মনে মনে একটা আনন্দ পেলাম।সেদিন ভোলাকে পড়িয়ে বাড়ি ফিরে এলাম ।

এরপর একদিন তাড়াতাড়ি আমি পড়াতে গেছি গিয়ে দেখি কাকীমা একা আছে। কাকিমা পাশের ঘরে ছিলেন উনি বললেন ভোলা খেলতে গেছে তুই এই ঘরে আয়, বস।

আমি গেলাম, ঘরটাতে প্রথমবার ঢুকেছিলাম একটা বড়ো খাট। কাকিমা আমায় খাটের উপর বসতে বললেন। আমি খাটে বসলাম। কাকিমা দরজাটা বন্ধ করে দিলেন। ঘরের কোনায় একটা ড্রেসিংটেবিল ছিলো।

কাকিমা আয়নাতে একবার নিজেকে দেখে নিলেন চুলের খোপা খুলে চুলটা একবার আঁচড়ালেন তারপর আমার পাশে এসে খাটে শুয়ে পড়লেন। সেদিন বেশ গরম ছিলো মাথার উপর পাখা ঘুরছিলো। ঘরের মধ্যে শুধু আমি আর কাকিমা দরজাটা ভেতর থেকে বন্ধ। কাকিমা আমার পাশে খাটে শুয়ে রয়েছেন। কাকিমা আমার দিকে কাকিমার পাটা রেখে শুয়েছেন।

গরমকাল তাই কাকিমা একটা পাতলা শাড়ি পড়ে আছেন। আমার মাথার মধ্যে অনেক কুবুদ্ধি ঘুরপাক খাচ্ছিলো। আমার কামদেবী আমারই পাশে শুয়ে। কামদেবীর পা দুটো আমার পাশে। আমার ইচ্ছে করছিলো পায়ে হাত দিয়ে প্রণাম করি। পাটাও খুব সুন্দর প্রত্যেকটা নখে নেলপালিশ পরা। ইচ্ছে করছিল চুমু খাই কিন্তু সাহস হচ্ছিলো না।

ওদিকে প্যান্টের ভেতর বাড়াটা ঠাটিয়ে উঠছিল মনে মনে ভাবলাম কাকিমাকে বলে দিই কাকিমা আপনাকে ভালোবাসি, একটা চুমু খেতে চাই কিন্তু মনের ভিতরে একটা ভয়ও কাজ করছিলো। যদি কাকিমা রেগে যায় সবাইকে বলে দেয় কি হবে তখন?হঠাৎ করে কাকিমা আমায় জিজ্ঞাসা করলেন কিছু খাবো কিনা আমি বললাম না না কাকিমা ঠিক আছে কিছু লাগবে না।

কাকিমা আবার শুয়ে পড়লো। খুবই গরম পাখাটাও যেন ঘুরতে চাইছে না। কাকিমা হঠাৎ নিজের হাত দিয়ে পায়ের দিক থেকে শাড়িটা টেনে তুললেন কিছুটা। পা দুটোকে ফাঁক করে শুয়ে রইলেন। শাড়ীটা হাটুর উপরে তুলে দিলেন। গরম লাগছিলো বলেই এমনটা করলেন বুঝতে পারলাম কিন্তু সত্যিই কি তাই?

গরম লাগছে বলেই কি শাড়িটা তুললেন, নাকি আমায় দেখানোর জন্য? মনে মনে একটা ইচ্ছা হতে লাগলো যে শাড়ির ভেতর দিয়ে দেখি কাকিমার গুদটা।

আমি একবার কাকিমার দিকে মুখ ফিরিয়ে তাকালাম দেখলাম কাকিমা চোখ বন্ধ একটা হাত মাথার উপরে দিয়ে। হয়তো ঘুমোচ্ছেন হয়তো বা জেগে আছেন দেখতে চাইছেন আমি কি করি! আমিও সাহসের অভাবে বেশি কিছু করতে পারছিলাম না। কিন্তু আমি এইভাবেও থাকতে পারছিলাম না। আমি আস্তে আস্তে কাকিমার দু পায়ের মাঝখানে ঝুকে গেলাম। দেখার চেষ্টা করছিলাম ভেতরে কি পড়েছেন।

কাকিমা শাড়ির নিচে একটা নস্যি কালারের সায়া পরেছেন। কাকিমার হাটু দুটো খুব সুন্দর একটাও লোম নেই। হাঁটুর উপরের থাইগুলো কিছুটা করে দেখা যাচ্ছে থাই গুলো বেশ মোটা চওড়া। মনে মনে ভাবলাম কাকিমার বর মানে ভোলার বাবা ভালোই মজা নেয়।

এখনে বলে রাখি ভোলার বাবার সাথে আমার খুব একটা দেখা হয় না কারণ দিনের বেলা অফিসে থাকেন রাত্রে আসেন বাড়িতে। কাকু কাকিমা কে হয়তো চোদেন মাঝে মাঝে কিন্তু আমি যদি কাকিমার বর হতাম তাহলে কাকিমাকে রোজ চুদতাম।

অন্যমনস্ক হয়ে পড়েছিলাম হঠাৎ মনে হল এ আমি কি করছি কাকিমার দুটো পায়ের মাঝে আমি কি মারাতে এসেছি?তারপর মনে হলো হ্যাঁ কাকিমা আমার কামদেবী উনার শরীর দেখার জন্য আমি সবকিছু করতে পারি।

আরেকটু উঁকি মারতেই দেখতে পেলাম এক গোছা চুল। গুদের চুল। কাকিমার লোম কাটে না হয়তো বা অনেকদিন পরিষ্কার করেন নি।বেশ ঘন জঙ্গল দেখে মনে হল।

দেখে এটাও বুঝলাম যে কাকিমা সায়ার নিচে কোন প্যান্টি পড়েন নি। এটাও কি গরমের জন্যই নাকি আমাকে দেখানোর জন্য মনের মধ্যে একটা দ্বন্দ্ব চলতে থাকলো। ইচ্ছা করছিলো পায়ের ফাঁক দিয়ে গুদে হাত দিই কিন্তু কাকিমা যদি জেগে যায় কি ভাববেন।

হঠাৎ যেনো গলা পেলাম, “ এই দীপু কি করছিস তুই?” এই বলেই কাকিমা উঠে পরলেন।

কাকিমা আমাকে ধরে ফেললেন। আমি কাকিমার পায়ের ফাঁক দিয়ে গুদ দেখছি। আমারও কিছু বলার সুযোগ নেই কারণ আমিও জানি আমি ধরা পড়ে গেছি। আমি মাথা নীচু করে রইলাম। কাকিমা আমার দিকে তাকিয়ে। কাকিমার চোখের দিকে তাকানোর সাহস আমার নেই।

আবার জিজ্ঞেস করলেন, “ কি করছিলিস তুই ওরকম ভাবে?” আমি চুপ করে রইলাম।আমায় বললেন, “এই আমার দিকে তাকা”আমি কাকিমার দিকে তাকালাম।কাকিমা বলল, “ তোর তো দেখছি খুব রস। এই বয়সেই এতো?”

আমি বললাম, “সরি কাকিমা ভুল হয়ে গেছে।”কাকিমা পাল্টা জিজ্ঞাসা করলো , “বান্ধবী আছে নাকি তোর?”আমি মাথা নেড়ে বললাম না।কাকিমা বলল কি দেখছিলি উঁকি মেরে?আমি বললাম, “ কিছুনা”

কাকিমা বলল, “সব বুঝি আমি মেয়েদের দুপায়ের ফাঁকে কি থাকে… কি দেখছিলিস রে তুই?”আমি বললাম, “ আমি জানি না কাকিমা কিছু না”কাকিমা বলল, “ সত্যি কথা বল তাহলে কিছু বলবো না মেয়েদের দুপায়ের ফাঁকে কি থাকে”আমি বললাম, “ পেচ্ছাপের জায়গা”কাকিমা বলল, “ সেটাকে কী বলে”আমি বললাম, “ জানিনা”

এবার কাকিমা এবার একটু চাপ দিয়ে বলল, “সত্যি করে বল মেয়েদের দুপায়ের ফাঁকে কি থাকে কি বলে ওটা কে?”কোন উপায় না দেখে আমি বললাম। “গুদ”

কাকিমা বলল, “ এইতো ছেলে সব জানে। এবার বল ছেলেদের দুপায়ের ফাঁকে কি থাকে?”আমি বললাম, “বাঁড়া”

কাকিমা আমাকে একটা চোখ মারলো। কাকিমার মুখে একটা মৃদু হাসি।

আমাকে জিজ্ঞাসা করল, “এই দুটো দিয়ে কি হয় জানিস তো?”আমি বললাম হ্যা।কাকিমা বলল, “কি বলতো”?????আমি বললাম, “ছেলেদের বাড়াটা মেয়েদের গুদে ঢোকে।“

কাকিমা এক হাত দিয়ে মুখ চাপা দিয়ে হাসলো। জিজ্ঞাসা করল, “এটাকে কি বলে?”আমি বললাম, “চোদাচুদি”

কাকিমা আমার মাথায় হাত দিলো। আমার চুলগুলোকে একবার বিলি কেটে দিয়ে হালকা করে বলল, “তুই চোদাচুদি করেছিস কখনো?”আমি বললাম না।কাকিমা বলল, “কেন?”

আমি বললাম, চোদার তো ইচ্ছা হয় কিন্তু “মেয়ে কই যে চুদবো?”কাকিমা খিলখিলিয়ে হেসে উঠলো আবার মাথায় হাত বুলালো।বলল, “ঠিকই বলেছিস এই বয়সে কি করে মেয়ে জুটবে”

কাকিমাকে হাসতে দেখে আমিও মনে মনে ভরসা পেলাম। ভাবলাম ঠিকই আছে ওর মা কাউকে বলবে না। আর আমার সাথে এই ধরনের কথাবার্তা বলছে যখন তখন আমিও কিছুটা এগোতে পারি রেগে যাবে না।

আমি উত্তেজনায় হঠাৎ করে বলে দিলাম, “কাকিমা তোমাকে আমি খুব ভালোবাসি।“

কাকিমা আবার খিলখিলিয়ে হেসে উঠলো এক হাত মুখে দিয়ে হাসতে থাকলো। অন্য হাতটা টেনে ধরে আমি বললাম,“কাকিমা সত্যি বলছি তোমাকে আমি খুব ভালোবাসি। তুমি যা চাইবে আমি তাই করবো।“

কাকিমা বড় বড় চোখ করে আমার দিকে তাকালো তারপর বলল,“আমি যা করতে বলবো তাই করবি? তার বদলে আমার থেকে কি নিবি?”আমি বললাম, “আমার কিছু চাইনা। আমি শুধু তোমাকে আদর করতে চাই।“

কাকিমা একটু অনুসন্ধিৎসু নজরে আমার দিকে তাকিয়ে জিজ্ঞাসা করল,“কিভাবে আদর করতে চাস আমায়?”

আমি এবার লজ্জা পেয়ে গেলাম কি বলবো? বলবো যে আমি আপনাকে চুদতে চাই? না কি বলবো আমি আপনার দুটো মাই খেতে চাই?

আমি বললাম, “কিছু না কাকিমা থাক!” কাকিমা হেঁসে উঠলো।হঠাৎ দরজার বাইরে থেকে ভোলা ডাকলো মা ও মা তুমি কোথায় ?????কাকিমা বললো তোর স্যার যাচ্ছে তুই ওঘরে গিয়ে বস।তারপর আমায় বলল, “যা ওই ঘরে গিয়ে ভোলাকে পড়াতে যা এবার। এই নিয়ে তোর সাথে পরে কথা হবে।“আমি ভোলাকে পড়িয়ে বাড়ি চলে এলাম ।

সেই দিনের পর থেকে মনে হতে থাকলো হয়তো কাকিমার সাথে আমার চোদার একটা সুযোগ আছে। ভোলাকে যেদিনই পড়াতে যেতাম কাকিমার সাথে কথা বলার সুযোগ খুজতাম কিন্তু ওরকম একা কাকিমার সাথে কথা বলার সুযোগ হয়ে উঠছিলো না।

আমি একটা বুদ্ধি বের করলাম ভোলার বাড়িতেযখন ভোলা খেলতে যায় তখন কাকিমা একা থাকে আর দিনের বেলা কাকিমার বর থাকবে না। একটু তাড়াতাড়ি আমি গেলেই কাকিমাকে বাড়িতে একা পাওয়া যাবে ।

কিছুটা ভয় করছিল কিন্তু ভাবলাম যা হবে দেখা যাবে। একদিন দুপুরে চলে গেলাম ওদের বাড়ি।ঘর থেকে কাকিমা বেরিয়ে এলো। কাকিমা কে বললাম, কাকিমা “আজ আমি একটু তাড়াতাড়ি চলে এলাম তোমার সঙ্গে গল্প করবো বলে “।

কাকিমা আমার দিকে তির্যক দৃষ্টিতে তাকালো। আমি বললাম, “ঠিক আছে তাহলে আমি বাড়ি যাই” পরে আসবো ।কাকিমা আমার হাতটা ধরলো।বলল, “এত রোদে এলি, এক্ষুনি যাস না একটু বিশ্রাম করে যা। আয় এই ঘরে এসে বস।“

আমার প্ল্যান টা কাজ করছিলো। ঠিক যেটা চেয়েছিলাম সেটাই হলো। কাকিমাকে একা পাচ্ছিলাম না, যে কথা বলবো। আজ পেলাম, আবার আজ আমি আর কাকিমা একই ঘরে দুজনে একা, আজকের দিনেও খুব রোদ উঠেছে বেশ গরম। কাকিমা একটা স্লিভলেস ব্লাউজ আর একটা ফিনফিনে শাড়ি পড়েছেন। স্লিভলেস ব্লাউজের সাইটটা অনেকটাই কাটা। কাকিমার ব্রাটা দেখা যায় কিনা সেই দিকে লক্ষ্য করছিলাম।

দেখে মনে হলো কাকিমা ব্রা পরেনি। বাড়িতে কেনই বা পড়বে? তাও এই গরমে! আমি খাটে বসে ছিলাম। কাকিমা আমাকে এক গ্লাস জল দিলো।আহহহ ঠান্ডা জল। জলটা হাত বাড়িয়ে দিতেই আমি কাকিমার বগল দেখতে পেলাম। কাকিমার বগলের চুল আছে। কাটেনি অনেকদিন। তবে চুল আমার ভালই লাগে। চুল একটা প্রাকৃতিক জিনিস সবার শরীরেই থাকে। সেটাকে ঘেন্না আমি করিনা।

আমি যে কাকিমার বগলের দিকে দেখছি, সেটা কাকিমা বুঝলো। কাকিমা আমাকে জলটা দিয়ে বলল, “কিছুক্ষণ বস একটু ঠান্ডা হয়ে নে তারপর যাস।“ আমি অল্প অল্প করে জলটা খাচ্ছিলাম। কাকিমা তখন তেমন কোনো কাজ করছিলো না। ঘরে কিছু জামাকাপড় গোছাচ্ছিল।আমি জিজ্ঞাসা করলাম, “কাকিমা আপনার স্নান হয়ে গেছে?”কাকিমা বলল, “হ্যাঁরে সকাল সকাল করে নিই”

আমি আড়চোখে কাকিমাকে দেখছিলাম। আজকে খুব সুন্দর দেখাচ্ছে কাকিমাকে। তবে মাইগুলো আজ একটু নেতিয়ে আছে মনে হলো। কাকিমা শাড়ীতেও ঢেকে রেখেছে। আমার দেখার জন্য কোন ফাঁক রাখেনি কাকিমা। কাকিমা জিজ্ঞাসা করলো, “তোর পড়াশোনা কেমন চলছে?”আমি বললাম, “আর পড়াশোনা! পড়াশোনা তো করতেই পারছি না। মনই বসে না।“

কাকিমা জিজ্ঞাসা করলো, “সেকি কেনো রে?”আমি মনে মনে ভাবলাম এই সুযোগ আগের দিনের কথাটা বলি। কন্টিনিউ করি।আমি বললাম, “সারাক্ষণই শুধু তোমার কথা ভাবি।“

কাকিমা ভুরু কুঁচকে আমার দিকে তাকালো। মুখ বেকিয়ে বলল, “তোর শরীরে খুব রস জমেছে নাকি?”আমি চুপ করে রইলাম।কাকিমা আমার প্যান্টের দিকে ইশারা করে বলল, “ তুই খেঁচিস না?”আমি বললাম, “মাঝে মাঝে”

কাকিমা বলল, “এই বয়সে এত রস হলে পড়াশোনা হবে কি করে! কতবার খেঁছিস দিনে?”আমি মাথা নিচু করে বললাম, “একবার”কাকিমা বলল, “ঠিকই আছে। তোর এই রোগা পেটকা শরীরে একবারই ঠিক আছে, না হলে শুকিয়ে যাবি।“

আমি আবার বললাম, “কিন্তু কাকিমা কিছুতেই পড়াশোনায় মন বসছে না!”কাকিমা বলল, “দুষ্টু বুদ্ধি মাথায় থাকলে তো মন বসবে না।“

আমি মনে মনে ভাবলাম এবার বলি যে কাকিমা একবার লাগাতে দাও।অনেক ভেবে আমি বললাম, “কাকিমা দেখো না যদি কিছু করা যায়?”কাকিমা চোখ ঘুরিয়ে আমার দিকে তাকালো বলল, “কিছু করা যায় মানে?”আমি বললাম, “সেদিন যে তোমার সাথে কথা হচ্ছিলো।“কাকিমা বলল, “হ্যাঁ তো?”আমি বললাম, “আমি কিন্তু তোমাকে খুব ভালোবাসি।“কাকিমা বলল, “এই আমি কিন্তু তোর মায়ের বয়সী” ।আমি বললাম, “ভালোবাসা কি বয়স মেনে হয়?”

এবার কাকিমা হেসে ফেলল বলল, “বাবা ছেলে তো ভালোই কথা বলে। তা ভালবাসিস সেটা না হয় বুঝলাম, কিন্তু আমার থেকে তুই কি চাস? শুতে চাস আমার সাথে?”আমি মনে মনে ভাবলাম তুমি আমার কামদেবী আমি তোমার সাথে শুতেই চাই কিন্তু সে কথা সোজাসুজি তো বলতে পারবো না।তাই আমি বললাম, “না কাকিমা তোমাকে আদর করতে চাই।“

কাকিমা আবার হেসে ফেললো একটু বেশি হাসতে হাসতে আমার দিকে তাকিয়ে বেশ কিছুক্ষণ কিছু একটা ভাবলো।

কাকিমা তারপর বলল, “ আদর যে করবি তার জন্য তো বন্দুক লাগে! বন্দুক বড় হয়েছে?”কথাটা আমার কাছে প্রশ্নের মত শোনাল। আমি বললাম, “ বন্দুক কি বলছো ? বড় কামান হয়ে বসে আছে।“কাকিমা জিজ্ঞাসা করলো, “আচ্ছা তোর কামান গুলি চালাতে পারে?”আমি বললাম, “পারে কিনা সেটা নিজেই পরীক্ষা করে নাও”

কাকিমা একটু কামুক দৃষ্টিতে তাকিয়ে আমার দিকে এগিয়ে এলো। হঠাত পিছন ফিরে দরজার দিকে একবার দেখলো। দরজাটা কিছুটা খোলা। কাকিমা দরজার দিকে এগিয়ে গেলো। দরজাটা বন্ধ করে দিলো। তারপর আবার আমার দিকে এগিয়ে এলো। আমি মনে মনে ভাবছিলাম এবার নিশ্চয়ই কিছু একটা হতে চলেছে।

এই মুহূর্তটার জন্যই আমি এতদিন অপেক্ষা করছিলাম।

কাকিমা আমাকে বলল, “তোর প্যান্ট খোল”

আমি একটু অবাক হলাম। তারপর ভাবলাম না ঠিকই আছে। এটাই তো চাই। আমার হাত থেকে জলের গ্লাসটা কাকিমা নিয়ে নিলো। গ্লাসটা পাশের টেবিলে রাখলো। আমি প্যান্টের বেল্ট খুললাম। তারপর প্যান্টের হুক খুললাম। খুলে কাকিমার দিকে তাকালাম। কাকিমা চোখ আমার প্যান্টের চেনের দিকে। আমি এরপর কিছু না করেই বসে রইলাম।

এবার কাকিমা এক হাত দিয়ে আমার প্যান্টের একটা দিক ধরল। আর অন্য হাত দিয়ে আমার প্যান্টের চেনটা ধরে নিচে নামাতে থাকলো। আমি কাকিমার চোখের দিকেই তাকিয়ে ছিলাম। আর কাকিমার চোখ ছিল আমার প্যান্টের চেনের দিকে। কাকিমা খুব দ্রুতই চেনটা ফট করে নামিয়ে দিল। তারপর ডান হাত দিয়ে আমার পড়ে থাকা খয়েরি রংয়ের জাঙ্গিয়াটা কিছুটা নিচে নামাল। কিছুটা নিচে নামাতে আমার বাড়ার ওপরের চুলগুলো বেরিয়ে পড়লো। আমি তখনো কাকিমার চোখের দিকে তাকিয়ে।

কাকিমার চোখে একটা কৌতুক দৃষ্টি আমি দেখতে পাচ্ছিলাম। কাকিমা এবার বাঁ হাত টা জাঙ্গিয়ার ভেতর ঢুকলো ও বাড়াটাকে ধরলো। এতক্ষণের সব কাণ্ড কারখানায় আমার বাড়াটা ঠাটিয়ে ছিলো। কাকিমা যেই বাড়াটাকে টেনে বার করলো। আমার বাড়াটা অমনি টং হয়ে কাকিমার দিকে খাড়া হয়ে গেলো। কাকিমার তখনও বাড়াটাকে ধরে ছিলো।আর কাকিমার চোখে মুখে এক বিস্ময়। কাকিমা যেন ভাবতেই পারেনি এই রোগা শরীরে এইরকম একটা মোটা গাব্দা বাঁড়া থাকতে পারে।

কাকিমা বিস্ময়ের আমেজে জিজ্ঞাসা করলো ও মাগো, “বাব্বা কি মোটা আর বড়ো রে। এই দীপু এটা কি বানিয়েছিস রে?”এতো সত্যিই কামান মনে হচ্ছে ।

কাকিমা আমার বাড়াটা ধরে বেশ অবাক হয়ে গেল। কাকিমা ভাবতেই পারেনি আমার বাঁড়া এরকম হবে। এই বয়সে আমার বাড়ার সাইজ ৮ ইঞ্চি লম্বা, তিন ইঞ্চি চওড়া। বাড়াটা ধরে কাকিমা বেশ ভালো করে পর্যবেক্ষণ করছিলেন। নেড়ে চেড়ে দেখার সময় কাকিমার ঠোটের কোনায় একটা দুষ্টু মেয়ে হাসি লেগেছিলো। আমি কাকিমার মুখের দিকে তাকিয়ে ছিলাম বোঝার চেষ্টা করছিলাম যে কাকিমা কি সন্তুষ্ট? আমাকে কি সুযোগ দেবে?

হঠাৎ কাকিমা আমার চোখের দিকে তাকালো।কাকিমা বললো, “সত্যি করে বলতো আজ অব্দি কাউকেই লাগাস নি?”

আমি বললাম, দূর মেয়ে কোথায় পাবো“ যে লাগাবো?”কাকিমা নিজের ঠোঁট দুটো একবার কামড়ে ধরলো।এবার আমি সাহস করে জিজ্ঞাসা করলাম, “কাকিমা তুমি আমায় লাগাতে দেবে?”

প্রশ্নটা শুনে কাকিমা চোখগুলো বড় বড় করে আমার দিকে তাকালো আর বলল,“তোর তো সাহস কম নয়! মায়ের বয়সী একটা মহিলাকে এই কথা বলছিস?”জানিস আমি বয়েসে কতো বড়ো? ????আমি বললাম, “মার বয়সী একটা মহিলা যদি আমার বাঁড়া নিয়ে খেলতে পারে তাহলে তাকে এই প্রশ্নটাও আমি করতেই পারি।“

আমার সাহস দেখে কাকিমা একটু চমকে গেলো। কাকিমা আমায় বলল,“কাকু জানলে কিন্তু তোকে জ্যান্ত রাখবে না”।আমি বললাম, “আমি ভয় পাই না তাতে। তোমাকে আমি ভালোবাসি।“ আমি কাকিমাকে সন্তুষ্ট করার জন্য যা খুশি তাই বলছিলাম!

কাকিমা হেসে বলল, “লাগাতে গেলে কিন্তু তার দাম দিতে হবে। পারবি তো?”আমি বললাম, “তুমি যা বলবে আমি তাই করবো। আমাকে তোমার দাস মনে করো।“

কাকিমা হাসলো আর আমার বাড়াটা শক্ত করে টিপে দিলো ।তারপর কাকিমা বলল, “ঠিক আছে।“এই বলে আমার বাড়াটার দিকে তাকালো তাকিয়ে বলল, “এই চুলগুলো কাটবি পরের দিন। এত চুল আমার ভাল লাগেনা। একটু ছোট করে কাটবি।“আমি বললাম, “ঠিক আছে কাকিমা পরের দিন কেটে আসবো।“

তারপর আমি বললাম, “তাহলে কি কাকিমা পরের দিন থেকেই শুরু করবো আমরা?”কাকিমা বলল, “কি শুরু করবো?”আমি বললাম, “দেখো আমি তো কিছুই জানি না। এই সমস্ত ব্যাপারে শুধুই দেখেছি।কিছু করিনি কখনো। তুমি আমার শিক্ষিকা তুমি আমাকে শেখাবে সব কিছু।“

কাকিমা আমার গাল টিপে বলল, “আর তর সইছে না নাকি? তাড়াহুড়া করে কিছু হবে না। ওরকম বলতে পারছি না কবে শেখাবো, যেদিন মনে হবে সেদিন আমি তোকে শেখাবো। অপেক্ষা করতে হবে তোকে।“আমি বললাম, “ঠিক আছে।“

এই বলে কাকিমা মাটিতে হাঁটু গেড়ে বসলো। মুখটাকে আমার বাঁড়ার কাছে নিয়ে এলো বলল, খুব “সুন্দর বানিয়েছিস কিন্তু”

তারপর হুট করে বাড়াটাকে পিছনের দিকে টানলো তাতে আমার বাড়ার সামনের চামড়াটা গুটিয়ে গেলো। সঙ্গে সঙ্গে বাড়ার সামনের লাল টুপি অংশটা বেরিয়ে পরলো। আমি খুব উত্তেজিত ছিলাম।কাকিমা যেই বাড়াটাকে চেপে ধরলো ওমনি বাড়ার সামনের চেরা মুখটা দিয়ে এক ফোঁটা রস বেরিয়ে এলো। কাকিমা বলল, “তোর যতো রস আছে আমি সব চুষে বের করে নেবো!”

আমার খুব মজা লাগছিলো। আমি কাকীমার দিকে একদৃষ্টে তাকিয়ে ছিলাম। আমি যেনো মন্ত্রমুগ্ধ হয়ে গিয়েছিলাম। কাকিমা বাড়াটাকে কচলানো শুরু করলো। বাড়াটাকে ধরে উপর-নীচে ওপর-নিচ করতে থাকলো। আর বাড়ার মাথা দিয়ে কাম রস বেরোতে থাকলো। আমি তখন জানতাম না যে এটা কে প্রি-কাম বলে।

আমি কাকিমাকে জিজ্ঞাসা করলাম, “কাকিমা এই রসটাই কি বাচ্চা তৈরি করে?”

কাকিমা বলল, “নারে এটাতো প্রি-কাম এটাতে কিছু হয় না। তোর যে সাদা ঘন রসটা বের হবে সেটা থেকে বাচ্চা তৈরি হয়।“আমি মাথা নাড়ালাম।

আমি বললাম, “তাহলে কাকিমা আমি যদি তোমায় লাগাই তাহলে কি তুমি আবার মা হবে?”

কাকিমা বলল, “দূর বোকা লাগালেই কি মা হয় নাকি? অনেক রকম ব্যাপার আছে। যখন লাগাবি তখন জানবি।“

ওদিকে কাকিমা বাড়াটা টিপে যাচ্ছে।আর আমার বাঁড়া আর কাকিমার হাত দুটোই সাদা সাদা ফেনায় ভরে গেছে । আর একটা অপূর্ব কাম কাম গন্ধ বেরোচ্ছিল। কাকিমার হাতে যেনো জাদু আছে। কাকিমা রস টাকে ভালো করে হাতে মাখিয়ে বাড়ার ঠিক মাথা থেকে গোড়া অবধি হাত চালাচ্ছিল। প্রতি সেকেন্ডে আমার শরীরে এক শিহরণ প্রবাহিত হচ্ছিল। পুরো শরীরটা কেমন যেন শনশন করতে লাগলো।

আমার পায়ের আঙ্গুল গুলো কাঁপছিল। দুই হাত দিয়ে আমি বিছানার চাদর খামচে ধরলাম। মুখ দিয়ে ‘আহ কাকিমা’ এরকম ধ্বনি বেরিয়ে আসছিলো।

কাকিমা বলল, “বেশি শব্দ করিস না, কেউ শুনে ফেলবে।“ আমি তখনই মুখ বন্ধ করে নিলাম। কাকিমা তার অভিজ্ঞ হাতে সপাট সপাট করে আমার বাড়াটা খেঁচে চলেছে। কাকিমার হাতে সত্যিই জাদু আছে।

আমি নিজে যখন হাত মারি তখনো এতটা মজা পাইনা। এরকম আরও 3-4 মিনিট চললো। হঠাৎ আমার কোমর থেকে মাথা অব্দি কেপে উঠলো।

আমি বুঝলাম এক্ষুনি বের হবে। আমি কাকিমা কে বললাম, “কাকিমা এবার বেরোবে ” ।।শুনেই কাকিমা একটু সরে বসলো কিন্তু হাত চালানো থামলো না। কাকিমা এবার শুধু বাড়ার মাথা টুকু ধরে কচ কচ কচ কচ করে উপর নিচে করতে লাগলো।

অমনি বাড়ার মাথার ছেঁদাটা দিয়ে চিরিক চিরিক করে সাদা ঘন বীর্য ছিটকে ছিটকে পরলো। শেষের দিকে গড়িয়ে পরতেই সেই বীর্য কাকিমার হাতের ধাক্কায় পুরো হাতে আর পুরো বাড়ায় মাখামাখি হয়ে গেল। তবুও কাকিমা থামলো না। অভিজ্ঞ মহিলার মত এবার বাঁড়ার গোড়া থেকে টেনে টেনে উপরে তুলতে লাগলো। আমি বুঝলাম কাকিমা চাইছে আমার বাঁড়ায় যতটা মাল আছে সব টুকু বের করে নিতে।

আর তাই হলো ও, বাড়ার মধ্যে শেষ ফোঁটা মালটুকুও বেরিয়ে এলো। বাড়াটা আমার এবার চিনচিন করতে লাগলো। অনেক ধকল গেছে। এরকম অভিজ্ঞ হাতের খিচুনি আমার জীবনে প্রথম। কাকিমা এবার হাত চালানো বন্ধ করলো।কাকিমার হাত বেয়ে বেয়ে আমার ফ্যাদা ঝুলে ঝুলে পড়ছিলো। কাকিমা উঠে একটা পাতলা নেকড়া মতো নিয়ে এলো। নিজের হাত মুছলো। কাকিমা বলল, “সত্যিই খুব রস তোর শরীরে!”ইশশশশ কতোটা বেরিয়েছে দেখ।

আমি হাসলাম। এটা নিজের প্রতি একটা কমপ্লিমেন্ট হিসেবে নিলাম। তারপর নেকড়াটা আমাকে ছুঁড়ে দিলো।বললো “নে পরিষ্কার কর”আমি আমার বাড়াটা মুছে পরিষ্কার করলাম। কিছুটা ঘন রস মেঝেতে পরে ছিলো। সেটুকু পরিষ্কার করতে গেলাম।কাকিমা বলল, “থাক ওই টুকু থাক ওটা আমি করে নেবো।“

কাকিমা আমার বাড়ার দিকে তাকিয়ে বলল, “এখনো খাড়া হয়ে রয়েছে! কি জিনিস বানিয়েছিস তুই বাঃ”।

আমি হেসে বললাম, “তুমি এটার উপর যতদিন না বসবে ততদিন বুঝবে না এটা কি জিনিস!”কাকিমা আবার আমার সাহস দেখে চমকে গেলো।বলল, “সাহস ভালো কিন্তু দুঃসাহস ভালো নয়”

আমি মাথা নীচু করলাম। কাকিমা বলল এই সমস্ত কথা যেন তোর আর আমার মধ্যেই থাকে। বাইরে আর কেউ জানলে কিন্তু তোর সমস্ত স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। আমি বললাম চিন্তা করো না কেউ জানবে না।কাকিমা বলল, “গুড বয়”কাকিমা আবার আমার বাড়ার দিকে তাকালো বলল, “এবার ওটাকে ভেতরে ঢোকা। প্যান্টটা ঠিক করে পরে নে।“

আমি আমার প্যান্টটা ঠিক করলাম। বাড়াটাকে জাঙ্গিয়ার ভেতর ঢুকালাম। বেল্টটা লাগালাম। কাকিমা বলল, “যা এবার ঐ ঘরে গিয়ে বস ভোলা চলে আসবে।তুই ঠান্ডা হয়ে গেছিস তো ?????”

আমি বললাম, “হ্যাঁ, কাকিমা ঠান্ডা হয়ে গেছি। তুমিই পারো আমার ঠান্ডা করতে।“কাকিমা বলল, “বেশি লাফানোর দরকার নেই। শান্ত হয়ে ওঘরে যা।“

আমি একটু উত্তেজিত ছিলাম আবার জিজ্ঞাসা করলাম, “তাহলে কাকিমা আবার পরের দিন?”কাকিমা বলল, “এক্ষুনি আমি বলতে পারছি না। যখন আমার মনে হবে আমি বলবো।“আমি বললাম, “ঠিক আছে” এই বলে আমি পড়ানোর ঘরে চলে এলাম ।

কিছুক্ষন পর ভোলা এলে ওকে পড়িয়ে বাড়ি ফিরে এলাম ।

ঐদিনের পর থেকে কাকিমার কথাবার্তায়, চলাফেরায় একটু পরিবর্তন এসেছিলো। কাকিমা যখন পড়ানোর সময় আমাকে চা দিতে আসতো তখন অনেকটা নাভির নিচে শাড়ি পড়ে কোমর দুলিয়ে, হেলে দুলে ঘরে আসতো। চা দিয়ে আমার দিকে আড় চোখে তাকাতো,আর মিচকি মিচকি হাসতো। আমিও সুযোগ খুঁজতাম কাকিমার গায়ে হাত দেওয়ার। কাকিমার সাথে একা কথা বলার। দেখতে দেখতে এক সপ্তাহ কেটে গেলো।

গরমকাল পেরিয়ে বর্ষাকালের সময় এসেছিলো। বর্ষাকালে যেটা হয় যখন তখন তুমুল বৃষ্টি। মানুষ এদিক-ওদিক আটকে পড়ে। পড়াও মাঝে মাঝে ক্যানসেল হয়ে যায়। তুমুল বৃষ্টির মধ্যে আমি পড়াতে যেতে পারতাম না ।

ঠিক এরকমই একটা সময় আমি আর একটা সুযোগ পেলাম। এই সুযোগটাও হাতছাড়া করলাম না।

এরকমই একদিন পরানোর ডেটে সকালে তুমুল বৃষ্টি হলো। আমি জানতাম ভোলা আজ মাসির বাড়ি যাবে ও পরতে বসে কয়েকদিন আগে আমাকে বলেছিলো ।

তাও দুপুরের দিকে বৃষ্টিটা একটু কমলে আমি চলে যাই ভোলাদের বাড়িতে। আমি যে ঘরে পড়াতাম সেই ঘরে ঢুকলাম। দেখলাম ঘরের লাইট বন্ধ। অন্ধকার কেউ নেই ঘরে। ঢোকার আওয়াজ পেতেই ভোলার মা পাশের ঘর থেকে চলে আসে। আমাকে দেখে চমকে যায়।

কাকিমা বলে, “দীপু তুই ????আজ তো ভোলা বাড়ি নেই। তুই জানতিস না?”

আমি না জানার ভান করে বললাম, “না কাকিমা আমাকে তো কই ভোলা বলে নি ।কাকিমা বললো আমি তো ভোলাকে বলে দিয়েছিলাম তোকে বলে দিতে যে তিনদিন পড়াতে আসতে হবে না ও মাসির বাড়ি যাবে ।

আমি বললাম না কাকিমা ভোলা কিছুই বলেনি।বললে কি আমি এই তুমুল বৃষ্টিতে ভিজে ভিজে আসতাম ??????

এতোসব কিছুর মধ্যে হঠাৎই আবার জোরে, খুব জোরে তুমুল বৃষ্টি হতে থাকলো।আমি কাকিমাকে বললাম, “তাহলে এখন আমি বাড়ি যাই”?????

কাকিমা বারান্দা দিয়ে আকাশের দিকে তাকালো একবারতারপর বলল, “এত বৃষ্টিতে কি করে বাড়ি যাবি? বস কিছুক্ষণ। বৃষ্টি কমুক তারপর যাবি।“

আমি মনে মনে খুব খুশি হলাম এটা ভেবে যে আজকেও আমার প্ল্যান টা কাজ করে গেলো। আর সুযোগটা এসে গেল। মনে মনে ভাবলাম আজকে নিশ্চই অনেক কিছু হবে।

আমি কাকিমাকে জিজ্ঞাসা করলাম, “কাকু বাড়িতে নেই?”কাকিমা বলল, “তোর কাকুর তো কোন দিনই ছুটি নেই”।

আমি মনে মনে দারুণ খুশি হলাম একটু হেসে ফেললাম। কাকিমা আমাকে লক্ষ্য করলো যে আমি হাসছি।

কাকিমা জিজ্ঞাসা করল, “ ভোলা আজ বাড়িতে থাকবে না সেটা তো তুই জানতিস। ইচ্ছা করে এলি তাই না?”আমি বললাম, “না কাকিমা আমি সত্যি জানতাম না। এমনি এমনি বৃষ্টির মধ্যে আমি কেন আসবো?”কাকিমা বলল, “থাক হয়েছে। সব বুঝি আমি। ন্যাকামো করিস না।“আমি হেসে ফেললাম।

আমি খুব খুশি হলাম, বাড়িতে আমি আর কাকিমা একা।কাকিমা বলল, “এই ঘরে বস” আমি বেডরুমে গিয়ে বসলাম।কাকিমা বলল, “দাড়া সিড়ির সামনের গ্রিলটা লাগিয়ে দিই। দুপুরবেলা না হলে কেও ঢুকে যাবে।“ এই বলে কাকিমা সিঁড়ির সামনের দরজাটা তালা লাগিয়ে দিল। কাকিমাও বেডরুমে ঢুকলো। আমি পা ঝুলিয়া খাটে বসেছিলাম।আমাকে বলল, “উঠে বস”

আমিও উঠে বসলাম। কাকিমা আজকে একটা পাতলা নাইটি পরে আছে। নাইটিটা স্লিভলেস। আজ পড়া নেই তাই নাইটি পড়েছেন না হলে আমি সব সময় কাকিমাকে শাড়িতেই দেখেছি। আজ প্রথম নাইটি পড়ে দেখছি। হট লাগছে।

আমি কাকিমা কে বললাম, “কাকিমা আজ তোমায় খুব হট দেখাচ্ছে”কাকিমা আমাকে পাল্টা জিজ্ঞাসা করলো, “শুধু হট?”

আমি হেসে বললাম, “বেশ সেক্সি লাগছে!”কাকিমা বলল, দেখে “তোর কামান দাঁড়িয়ে গেছে নাকি?”আমি হেসে বললাম, “অনেকক্ষণ আগেই”

কাকিমা একটা গাডার দিয়ে নিজের চুল টা বাধতে বাধতে বলল, “আজ কিন্তু অনেকটা সময় আছে যতক্ষণ বৃষ্টি থামছে না ততক্ষণ তুই থাকবি।“হাত তুলে চুল বাধার সময় কাকিমার বগল টা দেখতে পেলাম। লোম কামিয়েছে, কাকিমার বগল দুটো একদম পরিষ্কার। নাইটির হাতা গুলো অনেকটা করে কাটা। সাইড দিয়ে মাইয়ের পাশের জায়গাটা দেখা যাচ্ছে।

উত্তেজনায় আমার বাড়াটা শক্ত হতে লাগল। আমি বললাম, “বৃষ্টি মনে হচ্ছে অনেকক্ষণ চলবে।“

কাকিমা আমার দিকে তাকিয়ে হাসলো।আমি বললাম, “আজকে তাহলে আমায় শিখিয়ে দাও”কাকিমা বলল, “কী শিখতে চাস?”আমি বললাম, “কিভাবে আদর করতে হয়?”কাকিমা একটা কামুক দৃষ্টিতে আমার দিকে তাকালো। আমার বাড়াটা আরো শক্ত হতে থাকলো।কাকিমা বলল, “আমার থেকে শিখে অন্য মেয়ের উপর এপ্লাই করবি?”

আমি বললাম, “কাকিমা আমি তোমারই দাস। তোমাকে ছাড়া অন্য মেয়ের কাছে যাব কি করে?”কাকিমা বলল, “তাই নাকি? তা সারা জীবন আমারই দাস হয়ে থাকবি?”আমি বললাম, “হ্যাঁ”কাকিমা বলল, “শুরুতে ওরকম মনে হয়। কিছুদিন যাক তারপর দেখবো এই বুড়ির কত কদর করিস।“আমি বললাম, “কাকিমা তুমি আমার কামদেবী। তুমি কোনদিনও বুড়ি হবে না।“

আমার কথা শুনে কাকিমা হেসে ফেলল। হাসি মুখে আমার দিকে তাকালো। মনে হলো কাকিমা টোপ গিলে ফেলেছে। এবার আর আমাকে কিছু করতে হবে না। কাকিমা নিজেই লাগাতে দেবে।

কাকিমা খাটের উপর উঠে এলো। খাটের উপর ওঠার সময় কাকিমা যেই সামনের দিকে ঝুঁকলো অমনি সামনের নাইটির কাটা অংশটা দিয়ে মাইয়ের খাঁজ দেখতে পেলাম। আমার বাড়ার ডগাটা কট কট করে উঠলো। আমি হাত দিয়ে প্যান্টের উপর দিয়েই বাড়াটা একবার চুলকে নিলাম। কাকিমা দেখতে পেলো।

আমার পাশে বসলো জিজ্ঞাসা করল, “এখনই লাফাচ্ছে নাকি?”

আমি বললাম, “তোমাকে দেখলেই লাফায়”কাকিমা আমার গাল টিপলো বলল, “খুব দুষ্টু হয়েছিস”আমি বললাম, “কাকিমা শেখাও!”কাকিমা আমাকে জিজ্ঞাসা করল, “কি কি শিখতে চাস?”আমি বললাম, “সব কিছু যা যা তোমাকে আনন্দ দেয়।“কাকিমা বলল, “তাও কি কি বল শুনি।“

আমি বললাম, “চুমু খাওয়া, মাই চোষা, মাই টেপা, চোদাচুদি ” সবকিছু ।কাকিমা বলল, “মেয়েদের গুদ দেখেছিস কখনো?”আমি বললাম, “সেটা ফোনে দেখেছি। সামনা সামনি দেখিনি।“কাকিমা বলল, “আমাকে আদর করতে গেলে কিন্তু তোকে গুদ খাওয়া শিখতে হবে।“

আমি বললাম, “হ্যাঁ নিশ্চয়ই তোমার গুদটা খাবো সে তো আমার সৌভাগ্য।“আমি উল্টে জিজ্ঞাসা করলাম, “কাকিমা তুমি আমার বাড়াটা খাবে তো?”কাকিমা বলল, “বাঁড়া আমি খাব না। তোর কাকুর টাই খাইনা।“আমি বললাম, “এত বছরে একবারও খাওনি?”

কাকিমা বলল, “বিয়ের পরপর ও জোর করতো তাই খেয়েছিলাম কিছুদিন। কিন্তু আমার ভালো লাগে না। এখন আর খাই না আর তোরটাও খাবো না।“আমি বললাম, “ঠিক আছে কাকিমা কোনো ব্যাপার না। আমাকে তোমারটা খেতে দিও তাহলেই হবে”।

কাকিমা মাথা নাড়ালো।আমি বললাম, “কাকিমা তোমার মাইদুটো চুষবো।“কাকিমা বলল, “নিশ্চয়ই সেটাও তো আদরের একটা অংশ।“আমি হুট করে কাকিমার মাইয়ের উপর হাত দিলাম। বাঁ হাত দিয়ে ডান মাইটাকে টিপতেই কাকিমা বলল, “আগেই মাইতে হাত মারতে নেই।“

এই বলে কাকিমা নিজের মুখটা আমার দিকে এগিয়ে দিলো। আমি বুঝলাম কাকিমা কি চাইছে। আমি কাকিমার ঠোঁটদুটো নিজের ঠোঁটে চেপে ধরলাম। কাকিমার ঠোঁটটা কিছুটা চুষেই কাকিমার মুখের মধ্যে আমি জিভ ঢোকাতে চাইলাম।কাকিমা মুখ ছাড়িয়ে বলল, “বোকা শুরুতেই কেউ জিভ ঢোকায় না। আগে উপরের ঠোট তারপর নিচের ঠোঁট এক এক করে চুষতে হয় তারপর আস্তে আস্তে জিভ ঢোকাতে হয়।“

আমি মাথা নাড়লাম যেমনভাবে কাকিমা বললো আমি ঠিক তেমন টাই করলাম। এবার কাকিমার মুখে জিভ ঢোকাতেই কাকিমা সারা দিলো। কাকিমাও নিজের জিভটা দিয়ে আমার জিভটা চেটে, আমার জিভটা চুষতে লাগলো। তারপর কাকিমা নিজের জিভটা আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিলো। আমিও চুষে খেতে থাকলাম। কাকিমার ঠোঁটটা তখন আমার কাছে অমৃত।

আমি আমার জিভ দিয়ে কাকিমার ওপরের নিচের দাঁতগুলো চাটতে থাকলাম। জীবনে প্রথমবার কাউকে চুমু খাচ্ছিলাম। তাই আমার অভিজ্ঞতা অতোটা নেই। ইমরান হাসমির সিনেমা যেটুকু দেখেছি তাই জানি। কাকিমার থুতুতে একটা মৌরি মৌরি স্বাদ। হয়তো দুপুরে খাওয়ার পর কাকিমা মৌরি খেয়েছে। বেশ ভালই লাগছিল চুমু খেতে। বাড়াটা ও ঠাটিয়ে উঠেছিলো।

হুট করে ডান হাত দিয়ে কাকিমার একটা মাই আমি খুব জোরে চেপে ধরি। চুমু খেতে খেতে কাকিমা শব্দ “উহহ” করে ওঠে। তবে আমি তখনই কাকিমার ঠোঁটদুটো আবার চেপে ধরে চুষতে থাকি। কাকিমা জিভটা আমি বারবার নিজের মুখের মধ্যে টেনে নিচ্ছিলাম নিয়ে চুষছিলাম। অল্প অল্প কামড়াচ্ছিল। কাকিমার ঠোঁটেও কামড়াচ্ছিলাম।কাকিমা বলল, “একটু আস্তে তোর কাকু দেখলে সন্দেহ করবে”।

কাকিমার মাই আমি পকপক করে টিপছিলাম। কাকিমা মজা নিচ্ছিলো। হঠাৎ কাকিমা আমার ঠোঁট দুটো ছেড়ে দিয়ে আমাকে জড়িয়ে ধরল। কাকিমার বড়ো বড়ো মাইগুলো আমার বুকের সাথে সেঁটে গেলো। আমি কাকিমার ঘারে চুমু খেতে থাকলাম। কাকিমার ঘাড়ে জিভ দিয়ে সুরসুরিও দিচ্ছিলাম। কাকিমা উত্তেজনায় আমাকে আরও জোরে চেপে ধরলো।

আমি বুঝতে পারলাম কাকিমার সেক্স উঠছে। এটাকে কাজে লাগাতে হবে। কাকিমার নাইটি টা খুব ঢলঢলে ছিলো। ডান হাত দিয়ে কাকিমার বাঁ কাধের নাইটির সরু হাতাটা টেনে নামালাম। কাকিমার বুকে কিছুটা অংশ উন্মুক্ত হয়ে গেলো। বাঁ দিকের মাইটা বেশ খানিকটা দেখা যাচ্ছিলো। খাজটা বেশ দৃশ্যমান। আমি ওই জায়গায় চুমু খেতে থাকলাম। কাকিমা আমার মাথাটা চেপে ধরলো। চুমু খেতে খেতে কাকিমার নাইটি আরেকটু নিচে নামিয়ে দিলাম। আরেকটু নিচে নামাতে কাকিমার একটা মাই আমার সামনে উন্মুক্ত হয়ে গেলো।

আমি সঙ্গে সঙ্গে মাইয়ের বোটাটা মুখের মধ্যে পুরে নিলাম। ডুমুরের মত সাইজের বোটাটা আমি চুক চুক করে চুষছিলাম।আহহহ কি নরম তুলতুলে মাই চুষতে খুব ভালো লাগছে ।কাকিমা ও মজা পাচ্ছিলো।

হঠাৎ করে কেন জানিনা কাকিমার বোঁটাটা আমি দাঁতের কোনা দিয়ে একটা কামড় দিলাম। আমার মাথার চুল খামছে ধরলো।আমার মুখ থেকে নিজের মাইয়ের বোঁটাটাকে ছাড়িয়ে নিয়ে বলল, “হারামজাদা এখানে কামড়া কামড়ি করিস না। লাল দাগ হলে কাকু সন্দেহ করবে। তখন কি তুই আসবি বাঁচাতে?”আমি পাল্টা বললাম, “কেনো কাকু নিজে কামড়ায় না?”

কাকিমা বলল, “এখন আর কাকু কামড়ায় না। এখন শুধু চোদে।তাও ইচ্ছে হলে।“আমি জিজ্ঞাসা করলাম, “রোজ চোদে?”“ না না মাসে দু একবার।“আমি বললাম, “ও আচ্ছা”।

কাকিমা বলল, “নে মাইটা চুষে খা শুধু কামড়াস না। কতদিন কেউ বোঁটা গুলো চোষেনি। ও ও আঃ আহহ।“

বাঁ দিকের মাইটা খেতে খেতে আমি ডান দিকের নাইটির হাতা টা নামিয়ে দিলাম এবার বাঁ দিকের মাইটা ছেড়ে ডান দিকের মাইটা চুষতে থাকলাম। এইভাবে এক এক করে একবার ডান দিকেরটা একবার বা দিকেরটা পালা করে চুষছিলাম। 10 মিনিট মাই চোসার পর কাকিমা বলল, “আয় এবার আমার গুদটা খা।“

আমার চোখ ঝলমল করে উঠলো। আমার ঠিক স্বপ্নপূরণের সময় প্রস্তুত। এই সময়টাই তো চেয়েছিলাম। আমি আমার কামদেবীর গুদ দর্শন করবো। এটাই আমার জীবনের সার্থকতা। আমি বললাম, “হ্যা কাকিমা দেখি তোমার গুদটা”

কাকিমার মাই দুটো নাইটির মধ্যে ঢোকালো তারপর দুটো হাতা ঠিক করলো। তারপর একটা কোনায় সরে বসলো। দেয়ালে পিঠ ঠেকিয়ে পা দুটোকে ভাঁজ করে মাঝখানটা ফাক করলো। এবার আস্তে আস্তে ম্যাক্সিটা উপরের দিকে তুললো। আস্তে আস্তে আমি কাকিমা পা, থাই এবং অবশেষে চুলে ভরা গুদটা দেখতে পেলাম।

কাকিমা নাইটিটা আস্তে আস্তে তুলছিলো। আর আমি অপেক্ষা করছিলাম কখন কাকিমার শরীরের সবচেয়ে গোপনীয় স্থানটি দেখতে পাবো। কাকিমা খুবই ফর্সা তাই কাকিমার পা, থাই এইগুলো ধবধবে ফর্সা খুব মোলায়েম। কাকিমার থাই একটু বেশি মাংসল। থাইটা একটু থলথলে চর্বি আছে। নাইটিটা কোমর অবধি তুলতে অবশেষে কাকিমার গুদটা দেখতে পেলাম।

আহা কি দৃশ্য। এই জিনিসটা ভেবে কতবার হাত মেরেছি। কত বীর্যপাত করেছি। অবশেষে আজকে সেই জিনিসটার দেখা। কাকিমার গুদে চারিপাশে ছোট ছোট ভর্তি লোম। দূর থেকে দেখলে মনে হবে কালো গুদ কিন্তু আমি এবার একটু সামনে এগিয়ে গেলাম। আমার মাথাটা কাকিমার দুপায়ের মাঝখানে নিয়ে গেলাম। আর হাত দিয়ে গুদের লোম গুলো সরিয়ে গুদটা দেখতে লাগলাম।

এই প্রথম সামনা সামনি কোন মেয়ের বা বলা ভালো কোন মায়ের বয়সী মহিলার গুদ আমি এত কাছ থেকে দেখছিলাম। ক্লাসে বায়োলজিতে পড়েছি মেয়েদের গুদের ব্যাপারে। সেখানে ছবি আঁকা ছিলো কিন্তু সামনা সামনি প্রথম দেখছি। কাকিমার গুদ খুব সুন্দর ছিলো। একটু বড় যদিও। কাকিমার গুদের লেবিয়া মাইনরা গুলো একটু বড়ো রং কালো।

লেবিয়া মাইনরা কুচকানো আর দেখতে অনেকটা পদ্ম পাতার মত। কচি মেয়ের গুদ আমি কখনো দেখিনি কিন্তু কাকিমার থেকে বোঝাই যাচ্ছিলো যে এইটা অনেকবার ব্যাবহৃত হয়েছে। কাকু বেশ জমিয়ে চুদেছে কাকিমাকে। আর চুদবে নাই বা কেনো এমন সুন্দরী বৌ বাড়িতে। বর না চুদলে পাড়া প্রতিবেশী এসে চুদে যাবে।আমি কাকিমার গুদের লেবিয়া মিনোরা চামড়া দুটো আঙ্গুলদিয়ে ফাক করলাম। কাকিমার গুদের ভিতর রস। এতক্ষন মাই চোষা খেয়ে কাকিমার গুদ জল ছেড়েছে। কাকিমার গুদের ঠিক নিচে কাকিমার পোঁদের ফুটো। সেখানেও যথেষ্ট চুল রয়েছে। পোঁদের ফুটোর চামড়াটা কোচকানো আর কালো। আমি আমার ডান হাতের মাঝের বড় আঙ্গুলটা কাকিমার গুদের চেরাটায় ঢোকাতে গেলাম। কাকিমা বাধা দিলো।

কাকিমা বলল, “আঙ্গুল পরে ঢোকাবি আগে মুখ দে ”চুষে দে গুদটা।

আমি বুঝলাম কাকিমা গুদটা চোষাতে চায়। আমি মাথা নেড়ে মুখটা এগিয়ে নিয়ে গেলাম কাকিমার গুদের একদম সামনে। আগে কখনও মেয়েদের গুদ খাই নি। কিছু কিছু ভিডিও তে দেখেছি। আমি একটু ভাবছিলাম যে কি ভাবে শুরু করবো।কাকিমা হঠাৎ বলল , “জিভটা বার করে ওপর নিচে চাট আর হাতের বুরো আঙ্গুল দিয়ে এই জায়গাটা ডল”কাকিমা ক্লিটোরিসটা দেখিয়ে দিল। আমি জিভ বের করে গুদের চেরাটা চাটতে লাগলাম। আর ডান হাতের বুড়ো আঙ্গুল দিয়ে ক্লিট টা ম্যাসেজ করতে লাগলাম।

কাকিমা বলল, ” ওরে শুকনো ডলিস না! একটু থুতু লাগিয়ে ডল ”আমি কাকিমার গুদে থুকে দিলাম। গুদ চাটতে চাটতে নিজেকে খুব বড় গুদ খোর মনে হচ্ছিল!আমি কাকিমা কে জিজ্ঞাসা করলাম, ” কাকু গুদ চোষে তোমার ?”কাকিমা বলল, ” না রে। আমি ও কাকুরটা চুষি না আর কাকু ও আজকাল আর চোষে না।”আমি, “তাহলে?”কাকিমা ,”তাহলে আর কি ওই মাই টিপতে টিপতে ল্যাওড়াটা পক করে ঢুকিয়ে দেয় আর চোদে!”আমি, “কতবার চোদে?”

কাকিমা, “একবার করে ! এখন বুড়োর আর দম আছে নাকি যে দুই তিন বার করবে। আর বেশিক্ষণ মাল ও ধরে রাখতে পারে না । ওই একবারই করে ঠান্ডা হয়ে যায়।”আমি, “আর তুমি? তুমি ঠান্ডা হও?”

কাকিমা, “ওই চালিয়ে নিই কোনো রকমে । নিজের হাত আছে কি করতে!”কাকিমার বালে ভরা গুদটা খেতে খেতে চোখটা ওপরে করলাম কাকিমাকে দেখার জন্য। কাকিমা দেয়ালে মাথা লাগিয়ে মাথা উঁচু করে মজা নিচ্ছে মুখে আহঃ আহঃ শব্দ করছে।আমি , “কাকু ছাড়া আর কারোর সাথে করেছো ?”কাকিমা আমার দিকে তাকিয়ে, “বাড়ির বৌ আমি। বেশ্যা নই” ।আমি, “তাহলে আমি যখন বললাম রাজি হলে কেনো?”

কাকিমা, “তোর বাড়া ছোটো হলে রাজি হতাম না। দেখলাম এতো ভালো বড়ো মোটা লম্বা বাড়া। তারপর কাকুও আজকাল ২-৩ মিনিটেই মাল ফেলে কেলিয়ে যায় তাই ভাবলাম”।আমি, “কি ভাবলে?”কাকিমা, “ভাবলাম ছেলেটা এত করে হাতে পায়ে ধরছে। গুদ গুদ করে পাগল হচ্ছে ঠিক আছে ওকে একটু কৃপা করেই দি! হি হি !”আমি ,”পাগল তো তোমার এই মাইদুটো দেখেই হয়েছিলাম।”কাকিমা, “জানি সেদিন হুট করে আঁচলটা পরে গেলো।”

আমি, “আঁচলটা পরে গেল না তুমিই …………।”কাকিমা, “এক চর দেবো। আমার বয়েই গেছে তোকে মাই দেখতে!”আমি বললাম, “কাকিমা মজা পাচ্ছো তো?”কাকিমা, “মজা আর পাবো কি এত কথা বললে হয়? গুদ খাচ্ছিস নাকি আইসক্রিম খাচ্ছিস?”আমি হেসে বললাম, “ঠিক আছে আর কথা বলবো না”।

কাকিমা আমার মাথাটা হাত দিয়ে নিজের গুদে চেপে ধরলো। আমার ঠোঁটে কাকিমার গুদের চামড়াটায় লেগে গেল আমার নিঃশ্বাস আটকাচ্ছিলো। আমার নাকে কাকিমার গুদের সোঁদা সোঁদা গন্ধ পাচ্ছিলাম। আমি মাথাটা একটু তুলে কাকিমার গুদের চেরাটায় জিভ ঢুকিয়ে দিলাম। ভিতরে জিভটা ঢোকাতেই কাকিমার গুদের রস আমার জিভে ভরে গেল । নোনতা অম্লিক একটা স্বাদ ।

নাকে বার বার আষটে একটা গন্ধ লাগছিলো কিন্তু বেশ ভালোই লাগছিলো। কাকিমা আরো জোরে আহঃ আঃহ্হ্হ করে শব্দ করছিল । গুদের ভিতর জিভটা লকপক করে ঘোরাচ্ছিলাম টর্নেডো পুরো। কাকিমা আমার চুলের মুঠি আরো শক্ত করে চেপে ধরছিলো।

শেষে জিভ দিয়েই চুদছিলাম আমার কামদেবী কে! জিভটা আগে পিছে আগে পিছে করেই যাচ্ছি। আর কাকিমার গুদ দিয়ে রস বেরিয়েই যাচ্ছে। দেখতে দেখতে আমার দুই ঠোঁট ওপর, নিচ, থুতনি সব রসে জপজপ করছিলো। সাদা সাদা রস আমার পুরো মুখে ভরে গেলো। আমি কাকিমাকে জিজ্ঞাসা করলাম , “সাদা সাদা এটা কি?”

কাকিমা, “ওয়াইট ডিসচার্জ ওটা”।আমি, “রসটা খুব ভালো খেতে”।কাকিমা, “তোর ল্যাওড়া গুদের নেশা হয়ে গেছে। বাপের জম্মে কাওকে বলতে শুনলাম না যে এটা খেতে ভালো”।আমি, “তুমিই তো আমার কামদেবী তোমার গুদেরই তো পুজো করি”কাকিমা হেসে ফেললো। ওদিকে কাকিমার গুদের রস পোদের ফুটোতেও চুইয়ে পড়েছে।

কাকিমা, “হয়েছে এবার ওঠ। অনেক খেলি এবার আয় লাগা আমায়!”আমি, “উফফফফ এই দিনটার জন্য শুরু থেকে কতো অপেক্ষা করেছি।”

কাকিমা হেসে, “আয় মুখটা মুছিয়ে দিই রসে তো ভরে গেছে”।কাকিমা নিজের নাইটি দিয়ে আমার মুখটা মুছিয়ে দিলো।

কাকিমা, “বাড়াটা এদিকে নিয়ে আয়। তোকেও একটু মজা দিই। এত ভালো গুদ চুষলি আমার।”আমার বাড়াটা টং হয়েই ছিলো । আমি ঠাটানো বাড়াটা কাকিমার সামনে ধরলাম। কাকিমা হুট করে বাড়াটা ধরে নিজের মাথাটা ঝুকিয়ে বাড়ার মুন্ডুটা চেটে দিলো। আমি অবাক হয়ে গেলাম।

আমি, বললাম“এই যে বললে বাড়া চোষোনা তুমি?”কাকিমা মাথা নামিয়েই বাড়ার দিকে তাকিয়ে বলল, “চোদার আগে সব মেয়েদেরই উচিত বাড়াটা চুষে দেওয়া । তাহলে বাড়াটা ভালো শক্ত হয় আর গুদে ঢুকলেই মাল পরে যায় না। যদিও এটা তোর গিফট।”আমি আনন্দ অনুভূতি নিয়ে বললাম, “ও ও ও ও ও ও ওহ আচ্ছা ”

কাকিমা নিজের ডান হাতের এক মোচড়ে বাড়ার সামনের চামড়াটা টেনে বাড়ার মুন্ডিটা উন্মুক্ত করে দিলো। আমি উত্তেজনায় , “উহ্হ্হঃ ” করে উঠলাম।

কাকিমা বাড়াটাকে হাতের মুঠোয় শক্ত করে ধরে মুখে পুড়ে নিলো। মুখের ভিতর জিভ দিয়ে শক্ত করে চেপে চেপে ধরছিল বাড়ার মাথাটা আমি শিহরণে “উফফফফফ ওহহহহ্হঃ ” ইত্যাদি শব্দ করছিলাম। ছেলেদের বাড়ার মাথাটাতেই সব উত্তেজনার রহস্য লুকিয়ে থাকে এটা অভিজ্ঞ কাকিমা জানে। তাই পুরো বাড়াটার দিকে মনোযোগ না দিয়ে শুধু বাড়ার মাথাটুকুই চুষছিল ।চুষতে চুষতে হঠাৎ কাকিমা থেমে গেল আমার ও মনে হলো একটা খুব সুন্দর গান চলতে চলতে হঠাৎ ছত্রভঙ্গ হলো।

কাকিমা আমার দিকে তাকিয়ে বলল, “মুখে মাল ফেলে দিবি নাতো?”

আমি চুপ করেই রইলাম কারণ আমার প্রথমবার।কাকিমা, “থাক বাবা এত সাদের বাড়া আমার শেষে দেখবো নেতিয়ে গেলো। চোদাই হবেনা তখন।”আমি বললাম, “আমার কিন্তু এটা বেশ লাগছিলো।”কাকিমা, “গুদে ঢোকা আরো ভালো লাগবে!”

আমি, “আচ্ছা কাকিমা ।নাও শুয়ে পরো চুদি তোমায়।”(কাকিমা, চুদবি তো বটেই কিন্তু “কন্ডোম এনেছিস) ???????”

কাকিমার কথা শুনে আমি তো আকাশ থেকে পড়লাম। সালা এতোটা তৈরী হয়ে তো আসিনি। আর কন্ডোম কি করেই বা কিনবো। এইটুকু একটা ছেলে দোকানে গিয়ে কন্ডোম চাইবে কি করে?আমি, না কাকিমা “কন্ডোম তো নেই, আমি তো জানতাম না আজ এসব করবো।”কাকিমা, দূর তোদের “বাচ্চাদের নিয়ে এই হলো সমস্যা। বড় কেও হলে ঠিক নিয়ে আসতো”।আমি চুপ করেই রইলাম।

কাকিমা কিছুক্ষন ভেবে বলল, “ঠিক আছে বাদ দে কন্ডোম ছাড়াই কর, এমনিতেও কন্ডোমে মজাটা কম হয় ।(তুই মালটা বাইরে ফেলতে পারবি ???? মানে মাল ফেলার আগে বাড়াটাকে বের করে নিতে পারবি )?” আমার একদম ইচ্ছে নেই বাড়া বের করে নেওয়ার। প্রথমবার চুদছি সালা গুদে মাল না ফেললে কি আর চুদলাম।আমি, “প্রথমবার করছি আমি এক্সপার্ট নই কাকিমা তবে চেষ্টা করে দেখতে পারি ।।”

কাকিমা, “হমমম! ঠিকই বলেছিস তুই কন্ট্রোল করতে পারবি না। তবুও চেষ্টা করিস যখনি মনে হবে যে মাল বেরোবে তখন আমায় বলবি।”

মনে মনে ভাবলাম ল্যাওড়া বলবো তোমায়। আজ তোমার গুদে আমার বীর্যপাত কেও আটকাতে পারবে না। এতক্ষন ভোলার মা কে শ্রদ্ধা করছিলাম কিন্তু এখন খিস্তি দিতে ইচ্ছে করছে। সালা মাঝবয়সী মাগি গুদ চোদাবে আর আমি ওর গুদে মাল ফেললে দোষ? নিজে কোনো কন্ডোম কিনে রাখেনি। আমার মাথা গরম হয়ে গেলো।

ওদিকে কাকিমা দু-পা ফাক করে গুদ কেলিয়ে শুয়ে পড়েছে।

বাইরে জানালার দিকে তাকালাম একবার। বাইরে তুমুল ঝড় বৃষ্টি , বিদ্যুৎ চমকাচ্ছে আর ঘরের মধ্যে একটা মায়ের বয়সী রসালো মাগি দু-পা ফাক করে ধোকলা গুদে হাত বুলাচ্ছে । অপেক্ষা করছে কখন আমি আমার ল্যাওড়াটা ওই চোদন খাওয়া গুদে পুরে দেবো। আমার বাড়াটাও ঠাটিয়ে রয়েছে কখন এই মায়ের বয়সী মহিলার গুদের উষ্ণতা পাবে। আমি ভোলার মায়ের চোখের দিকে তাকালাম।

উনি এক দৃষ্টি আমার বাড়ার দিকেই তাকিয়ে আর নিজের গুদে হাত বুলোচ্ছেন। মনে মনে একটু ইমোশনাল হয়ে পড়লাম ভাবলাম ইনি আমার ছাত্রের মা ।আজকের দিনটা কি তাহলে এত গুলো দিনেরই প্রতিহিংসা? হঠাৎ কাকিমা ডাক দিল।

কাকিমা, “কি ভাবছিস? ল্যাওড়াটা ঠান্ডা হয়ে গেলে লাগাবি নাকি? গরম থাকতে থাকতে এদিকে আয়”।

আমি কাকিমার গুদের দিকে তাকালাম । কাকিমার পোদের ফুটোটা চোখে পড়লো। ইচ্ছে করছিল দিই পোঁদটা মেরে। কিন্তু ভাবলাম এখুনি করা ঠিক হবে না। আস্তে আস্তে গুদের দিকে এগিয়ে গেলাম। কাকিমার গুদের চেরায় বাড়াটা সেট করলাম। এবার একটা রামঠাপ দেয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম কিন্তু কাকিমা নিজের দু পা দিয়ে আমার কোমরটা জড়িয়ে ধরল, আর আমায় পা দিয়ে টেনে নিজের গুদে হড়হড় করে ঢুকিয়ে নিলো।

কাকিমার গুদটা রসে ভেজাই ছিলো তাই বাড়াটা ঢুকতে অসুবিধা হলো না। কাকিমার গুদে বাড়াটা ঢুকতেই কাকিমা নিজের হাত দিয়ে নিজের মুখ চেপে ধরল । আমার সারা শরীরে একটা অদ্ভুত শিহরণ খেলে গেল। আমি “আহ্হ্হঃ ” করে উঠলাম।আহহহ জীবনে প্রথমবার কোনো মহিলাকে চুদছি তাই বুঝতে পারছি গুদের গভীরে কতো সুখ লুকিয়ে আছে ।কাকিমার গুদ খুব টাইট নয় কিন্তু গুদের ভিতরে অসম্ভব গরম। বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে ।

কাকিমার নিজের দুহাত দিয়ে আমার কোমরটা ধরে আমাকে দূরে সরালো আর একই সাথে আমার বাড়াটাও কাকিমার গুদ থেকে কিছুটা বেরিয়ে এলো।

কাকিমা আবার নিজের দুপা দিয়ে আমায় টেনে নিলো আমায় আর বাড়াটা আবার হড়হড় করে গুদে ঢুকে গেলো। আমি বুঝে গেলাম কাকিমা কি চাইছে। বুদ্ধি করে কাকিমাকে একটু খাটের ধারে টেনে নিলাম। তাতে আমার সুবিধা হলো। খাটের শেষে একটা সাপোর্ট ছিল সেটাতে আমি পা দুটো আটকালাম । আর সেটার সাপোর্ট নিয়ে রামঠাপ দিতে লাগলাম কাকিমাকে।

সারা ঘরে ঠাপ ঠাপ ঠাপ ঠাপ শব্দ হচ্ছিলো । কাকিমার পোঁদ আর আমার তলপেট ধাক্কা খেয়ে এই অদ্ভুত আওয়াজ হচ্ছিলো। কাকিমা একটা চূড়ান্ত মজা নিচ্ছিলো আমিও নিচ্ছিলাম। বাইরে মেঘের গর্জনের তালে তালে তাল মিলিয়ে আমি আমার ঠাপের গতি বাড়াচ্ছিলাম, কাকিমা দাঁত দিয়ে নিজের হাত কামড়ে কামড়ে ধরছিলো আর কাকিমার ৩৮ সাইজের মাইগুলো উঠলে উঠলে উঠছিলো।আমি মাইদুটো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে কোমরটা দুলিয়ে দুলিয়ে চুদে চলেছি খ্যাপা ষাঁড়ের মত।চুমু খেতে খেতে ঘপাঘপ ঠাপাতে লাগলাম ।

মনে মনে ভাবছিলাম আজ যে করেই হোক এই মাগিটাকে চুদে খাল করতেই হবে নাহলে জীবনটাই ব্যর্থ। ৬ মিনিট টানা গুদ মারার পর কাকিমা আমায় জড়িয়ে ধরল বলল,“এখন থামিস না যেমন লাগাচ্ছিস লাগিয়ে যা ” আমি কাকিমার মাই দুটো দুই হাতে টিপতে টিপতে কাকিমাকে চুমু খেতে খেতে কাকিমার মুখে জিভ ঢুকিয়ে দিলাম ।

কাকিমাও বাধা দিলো না, বাধা না পেয়ে আমি কাকিমার ঠোঁটদুটো চুষতে লাগলাম। চুষতে চুষতে ভরিয়ে দিলাম কাকিমার ঠোঁট দুটো। কাকিমাও আমার ঠোঁট চুষে চুষে খাছিলো। হঠাৎ কাকিমা “উহ্হঃ উহ্হঃ উহহহ্হঃ উহ্হ্হঃ আঃহ্হ্হঃ হাহঃ আহাহাহাহ ” শব্দ করে কেঁপে কেঁপে উঠলো। আমি অনভিজ্ঞ মেয়েদের অর্গাজম নিয়ে অতটাও কিছু জানিনা তখন।

কাকিমার গুদের নরম পাপড়িগুলো বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।কাকিমার গুদ খুব টাইট নয় তবে চুদে আমি খুব আরাম পাচ্ছি ।ভচভচ করে পুরোটা ঢুকছে আর বের হয়ে আসছে ।গুদের ফুটোটা ফাঁক হয়ে আছে ।

কাকিমা আমায় চেপে ধরে বলতে লাগলো, “একদম থামবি না । আরো জোরে চোদ। আরো জোরে। হার্ডকোর দে ” আমি পা এর ওপর ভর দিয়ে চোদার গতি বাড়িয়ে গেলাম।

হঠাৎ আমার ও শরীরে শিহরণটা বেড়ে গেলো। আমি ও বুঝলাম এইবার আমার মাল পরবে। কিন্তু গুদ বাড়া বের করতে ইচ্ছাই করছে না। আমি কাকিমাকে কিছুই বললাম না,ভাবলাম যা হয় হবে মালটা কাকিমার ভেতরেই ফেলবো। নিশ্চয়ই কাকিমা কিছু ব্যাবস্থা করে নেবে । কাকিমা তো বিবাহিত এক ছেলের মা তাই আমি ভয় পেলাম না।এদিকে কাকিমা চরম অর্গাজম পেয়ে খুব ক্লান্ত হয়ে পড়েছে।

কাকিমার সারা শরীর দরদর করে ঘামছে। বাইরে বৃষ্টির ঘরে ঘর্মাক্ত শরীর আমার উত্তেজনা আরো বাড়িয়ে দিলো।

আমি আর ধরে রাখতে পারলাম না, সারা শরীরটা শনশন শনশন করছিলো বিচি টনটন করছে ।। বর্শায় পাইপ দিয়ে যেমন জল পরে কলকল করে ঠিক তেমনই আমি বাড়াটাকে গুদের গভীরে ঠেসে ঠেসে ধরে কোমর তুলে তুলে ভক ভক করে কাকিমার গুদের মধ্যেই আমার গাঁঢ় থকথকে আঠালো বীর্য ঢেলে দিলাম।

আমি মাল ফেলার সময় কেঁপে কেঁপে উঠলাম। কিন্তু ঠাপানোর গতি কমালাম না। কাকিমাও বুঝতে পারলো না, আমার বাড়ার ঠাপে আমার বীর্য কাকিমার গুদ থেকে জরায়ুতে প্রবেশ করছিলো আমি মনে মনে ভাবলাম হয়তো পরের মাসে শুনবো কাকিমা আমার বাচ্চার মা হতে চলেছে!

হা হা কি সব ভাবছি দূর। আমি কাকিমাকে শেষে দম থাকা পর্যন্ত চুদে গেলাম। আমারও বাড়াটা হালকা নেতিয়ে পড়লো। বাড়াতে আর কোনো রকম সার পাচ্ছিলাম না ঠাপের সময় তাই থামলাম।

কাকিমা,::::::: এই“কি হলো, তোর পরে গেছে নাকি ?”

আমি, “হ্যাঁ গো কাকিমা এর মধ্যেই কখন পরে গেছে”।

কাকিমা, :::::“সে কিরে তোর মাল পড়লো কখন আমি তো বুঝতেই তো পারলাম না”।

আমি,::::::: “আমিও বুঝতে পারিনি কাকিমা ”

কাকিমা,::::::: তুই ভেতরেই ফেলে দিলি ??? বললাম তোর হবার আগে বের করে নিতে”।

আমি,:::::::::: কিছু হবেনা কাকিমা তুমি “পিল খেয়ে নিও”

কাকিমা, ::::::::::“খুব শিখে গেছিস পিল নিয়ে উমমমমম । এসব অনেক রকম ব্যাপার আছে আমাকে শেখাতে হবে না”। এক বাচ্চার মা আমি বুঝলি?????

আমি নিজে খুব ক্লান্ত হয়ে পড়েছিলাম তাই কাকিমার এই খিটপিট কথা আমার কান অবধি পৌঁছোচ্ছিলো না। কাকিমার পাশেই ল্যাংটো হয়ে শুয়ে রইলাম কিছুক্ষন । বৃষ্টিও কমার নাম নেই। কাকিমা ও দিকে পশে শুয়ে শুয়ে গুদে উংলি করছে।বলছে, “ ইস কত মাল ফেলেছিস রে ভিতরে, সবতো চুঁইয়ে চুঁইয়ে বেরোচ্ছে ।”

আমি কিছুই না বলে হেসে শুয়ে রইলাম।

কাকিমা বলল,তুই তো ভেতরে ফেলে দিলি, “এখন এই বয়সে আমি আবার মা হলে কি হবে!”এখন পেটে বাচ্চা এসে গেলে আমি কি করবো তুই বল? ???????

আমি,:::::: “কি আবার করবে বলবে তোমার বয়ফ্রেন্ড চুদেছে।”

কাকিমা,::::::: “ওরে আমার বয়ফ্রেন্ড রে। খুব হিরো সাজা হচ্ছে”।

আমি কাকিমার হাতটা ধরে বললাম, “আরেক রাউন্ড হবে নাকি?”কাকিমা নিজের ঠোঁট কামড়ে বলল, “তোর বন্দুকে তো আর গুলি নেই দেখছি।“সব তো বের করে দিলি ।আমি, আছে অনেক গুলি আছে শুধু সময় মতো ফায়ার করলেই ভক ভক করে বেরোবে

এবার বাড়াটা“চুষে দাও একটু” দেখবে ফায়ার করার জন্য রেডি হয়ে গেছে।কাকিমা হেসে আমার বাড়ার কাছে মাথাটা নিয়ে এলো। এসে বাড়াটা দু আঙুলে ধরে মুখে পুড়ে নিলো। চুষতে লাগলো।

কাকিমা, :::::::“বাড়ায় তো রস লেগে এখনো”

আমি, :::::::“খাও প্রোটিন”

কাকিমা,:::::: ” অনেক দিন পর এই টেস্টটা পেলাম।”

কাকিমা হাত দিয়ে বিচির নিচের থলিটাও টিপতে থাকলো তাতে আমার বাড়া একটু বেশি উত্তেজিত হয়ে গেল আবার আগের মতন ঠাটিয়ে উঠলো।

কাকিমা ,::::::::: “নে ঢোকা তাড়াতাড়ি”

আমি বললাম,:::::: “এবার শুয়ে শুয়ে করবো না ”

কাকিমা বলল, “তবে?”

আমি,:::::::::::: “ডগি স্টাইলে করবো”।

কাকিমা,:::::::::: “তুই তো আমায় যৌবনের কথা মনে করিয়ে দিচ্ছিস”।

আমি হেসে বললাম, “বাচ্চা ছেলে চোদার উপকারিতা এটা।”

কাকিমা হেসে আমার গালটা টিপে দিলো। কাকিমা সটান ডগি পজিশনে চলে এলো । আমি কাকিমার পোদের ফুটোয় থুকে দিলাম। দিয়েই ঠাটানো বাড়াটা আমি ইচ্ছা করেই কাকিমার গুদ আর পোদের ফুটোর মাঝে চেপে ধরলাম আর থুতুর জন্য বাড়াটা স্লিপ করে পোদের ফুটোয় পক করে কিছুটা ঢুকে গেলো। কাকিমা কঁকিয়ে উঠলো। পোঁদ ধরে মাগি বিছানায় শুয়ে পড়ল ।

আহঃ আহ্হ্ মাগো বলে কাঁদতে লাগলো। আমি কাকিমার কষ্টটা বুঝলাম। কাকিমাকে জড়িয়ে ধরলাম । দেখি কাকিমার চোখে জল। আমি কাকিমাকে চুমু খেতে লাগলাম।

আমি বললাম, “সরি আমি বুঝতে পারিনি” কাকিমাকে লিপকিস করতে থাকলাম। কাকিমা ছলছল চোখে আমায় দেখতে থাকলো।

কাকিমা বলল, “এত ভালো মুডটা নষ্ট করলি তো?”

আমি,:::::::::: “তুমি কিছু ভেবো না আমি আবার সব পূরণ করে দিচ্ছি। শান্ত হও।”

কাকিমা,:::::::::: “আজ অবধি আমি কাওকে পোঁদ মারতে দিইনি”।।

আমি,::::::::::: “বিশ্বাস করো আমি তো পোঁদ মারতে চাইনি স্লিপ করে ঢুকে গেলো।”

কাকিমা পোঁদে হাত দিয়ে উঠে বসলো । আমি কাকিমার মাইগুলো চুষতে লাগলাম। আবার কাকিমাকে ডগি পজিশনে এনে গুদে আঙ্গুল ঢোকাতে থাকলাম। সারা আঙুলে সাদা সাদা ফ্যাদা ভরে যেতে থাকলো। কিছুক্ষনেই কাকিমা আবার রেডি হয়ে গেলো ।

কাকিমা নিজেই বলল, “সাবধানে ঢোকা এবার।” আমি এবার হারামিগিরি বাদ দিয়েই বাড়াটাকে গুদে সেট করে ভিতরে চাপতে লাগলাম।

কাকিমা, “উহ্হ্হঃউউউউ ” করে উঠলো । বাড়াটা পুরোটা ঢুকে গেলো ।আঃ কি আরাম।কি গরম গুদের ভিতরটা । রসে হরহর করছে ।মনে হচ্ছে আমার বাড়াটাকে গুদের পাপড়িগুলো দিয়ে কামড়ে ধরে রেখেছে ।

এই বর্ষার দিনে গরম গরম গুদ বাড়াটাকে উষ্ণতা দিতে লাগলো। গুদে বাড়া ঢুকিয়ে মনে হচ্ছিলো গুদের মধ্যে বক্রেশ্বরের উষ্ণ প্রস্রবণ চলছে। ডগি তে বাড়াটা গুদের গভীরে অঁনেকটা ভিতরে ঢোকে সেটা আরো মজার।গুদের গভীরে গরম ভাবটা বাড়াতে আরো বেশি মনে হচ্ছে ।পুরো বাড়াটা ঢুকিয়ে চোদার মজাই আলাদা।আমি বুঝতে পারছি এবার আমার বাড়ার মুন্ডিটা কাকিমার বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছেকাকিমাও খুব মজা পাচ্ছিলো।

পোদের যন্ত্রনা ভুলে কামে মজলো কাকিমা। বাড়াটা যখন গুদ দিয়ে বের করছিলাম তখন গুদের ভিতর থেকে লাল মাংসল চামড়াটাও বেরিয়ে উঁকি মারছিলো। পুরো বাড়াটা রসে রসে ভরে গেয়েছিলো। তাই ঠাপ দেওয়াটাও অঁনেকটা সহজ হচ্ছিলো। লুব্রিকেশন ভালো হলে ঘর্ষণ কম হয় এটা ফিজিক্সে পড়েছিলাম আজ বাস্তবে পরীক্ষা ও করে নিলাম।কাকিমা ও পাছাটা পিছনে ঠেলে ঠেলে নিজের গুদের ভিতরে বাড়াটাকে ঢুকিয়ে নিচ্ছে।ঠাপের তালে তালে কাকিমার মাইগুলো এদিক ওদিক দুলছে ।গুদের পাপড়িগুলো বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে

আমি ঠাপ দিতে দিতে কাকিমাকে জিজ্ঞাসা করলাম, কাকিমা তুমি “বিয়ের আগে থেকে চোদাচুদি করছো?”

কাকিমা,:::::: “একথা কেন বলছিস হঠাৎ?”

আমি ::::::, “মনে তো হচ্ছে গুদের পর্দাটা বিয়ের আগেই ফাটিয়েছো?”

কাকিমা,:::::: “তুই কি ভাবে বুঝলি ?”

আমি,:::: “তোমার গুদ চুদে বুঝতে পারছি।”

কাকিমা ::::::, “হুমমমমমম, এমন ভাবে বলছিস যেন পুরো সোনাগাছি চুদে এসেছিস?”

আমি হেসে ফেললাম।

কাকিমা,বললো “বাছাধনের আজ সবে আমার গুদে হাতেখড়ি হলো আর ও আমায় পর্দা ফাটানো শেখাচ্ছে।”

আমি :::::::: বলো না কাকিমা কবে ফাটিয়েছো প্রথম পর্দাটা ???????

কাকিমা :::::::, “আমি তখন মোটে কলেজে উঠেছি। মামার বাড়ি।।।।। উহ্হঃ উহ্হ্হঃ কর জোরে জোরে কর। ”

আমি,:::::::::: “হুমমমমমম এই করছি তো তুমি বলো”

কাকিমা ,:::::::::: “উহ্হ্হ উফফফ হ্যাঁ মামার বাড়ি গেয়েছিলাম তো এক মাসির ছেলে আইসক্রিম খাওয়ানোর নাম করে নিয়ে গেছিলো তার পর চুদে দিলো। ”

আমি,:::::::::::: “হো হো আইসক্রিম খাওয়াতে গিয়ে কি করে চুদলো? ”

কাকিমা,::::::::::: ” আরে ও প্রথমে মাই টিপছিলো আমার ভালোই লাগছিলো তাই কিছু বলিনি। তারপর গুদে হাত দিলো তখন ও ভালো লাগলো। আমার ও খুব রস হয়েছিলো তখন ! ”

আমি,:::::::: “রাস্তায় চুদলো নাকি?”

কাকিমা,::::: “না না একটা চালের গুদাম ঘর ছিলো। ওখানে নিয়ে গিয়ে আমার হাতে পায়ে পরে, খুব পটিয়েছিলো আমায়। তখন আমারও অল্প বয়েস পটেই গেলাম। তার পর দিলো সিল ফাটিয়ে।”

আমি,:::::: “তুমি বাড়িতে বলোনি কাও কে ?”কাকিমা,:::::::: ” উঃ না না না রে কি আর বলবো। আমার ও তো ইচ্ছে ছিলোই।

আমি ::::::::মাল কোথায় ফেললো ভেতরে ?????

কাকিমা :::::: না না পাগল নাকি ওকে ভেতরে ফেলতে দিইনি। উঠতি বয়সে পেট হয়ে গেলে কি করবো। ও আমার পেটের উপর মাল ফেলেই প্যান্ট পরেই দৌড় দিলো।তবে খুরিয়ে খুরিয়ে আমি বাড়ি গেছিলাম সেদিন।

কাকিমা,বললো :::::::: এই তুই “একদম থামবি না চালিয়ে যা। ভালো করছিস। উফফ অনেক দিন পর এরকম একটা বাড়ার চোদা খাচ্ছি।”

আমি জোরে জোরে ঠাপ দিতেই থাকলাম। হঠাৎ মনে হলো আমার মাল বেরিয়ে যাবে।

আমি,::::: “কিগো কাকিমা কত দূর ? তোমার হয় নি?”

কাকিমা :::::, “দূর মেয়েদের টাইম লাগে। মাঝ রাস্তায় এখন আমি। ”

আমি আমার মন ঘোরানোর জন্য জিজ্ঞাসা করলাম, “কাকু যখন প্রথম চুদলো, কাকু বোঝেনি যে তোমার গুদের পর্দা ফাটা?”

কাকিমা,::::::: “দূর স্বামীর কাছে প্রথম চোদায় সব মেয়ে উঃ আহ্হ্হঃ করে, ছেলেরা আলাদা করে বোঝে না যে কার সিল ফাটা কার জোড়া। আর আমার স্বামী ওতো বড় চোদন খোর নয় যে গুদে বাঁড়া ঢুকিয়ে বলে দেবে সিল ফাটা না জোরা।”

আমি,:::::: “আর আমি কাকিমা ?”

কাকিমা, “তুই একটা জাত চোদনখোর তোর বৌ এর কপালে হেব্বি সুখ আছে।”

তারপর হঠাত্ কাকিমা বললদে দে এবার ঘন ঘন ঠাপ দে জোরে জোরে ঢোকা থামবি না চালিয়ে যাবলেই পাগলা কুকুরের মতন কেঁপে কেঁপে উঠলো। আমার বাড়াটাকে গুদের পেশি দিয়ে কামড়ে কামড়ে ধরে শীত্কার ছাড়তে ছাড়তে চোখ বন্ধ করে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে বিছানায় প্রায় শুয়েই পড়লো গাঁড়টা উঁচু করে রেখে।

বুঝলাম কাকিমার অর্গাজম হচ্ছে। গুদ খপখপ করে খাবি খাচ্ছে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।গুদের মুখ দিয়ে হরহর করে রস বেরিয়ে আসছে ।

এবার আমার পালা। আমি ও এবার নিজেকে ছেড়ে দিলাম। চুদতে চুদতে গল্প করলে মালটা অনেকক্ষন ধরে রাখা যায়। আজ এটা শিখলাম।

আমি ও কাকিমাকে কিছু না বলেই কোমরটা দুলিয়ে দুলিয়ে জোরে জোরে সজোরে শেষ কয়েকটা ধাক্কা মেরে বাড়াটাকে গুদের গভীরে ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য দিয়ে আবার কাকিমার বাচ্ছাদানির ঘর ভরে দিলাম ।।আমি বাড়াটা কিছুক্ষন এইভাবেই চেপে ধরে রাখলাম যাতে পুরো বীর্যটা কাকিমার গুদের গভীরে ঢুকে যায়।কাকিমা ও এতোক্ষন চুদিয়ে হাপিয়ে গেছে।

বাড়াটা একটু নেতিয়ে পরতেই গুদ থেকে টেনে বের করতেই কাকিমা পোঁদটা খাটে ধপ করে ফেলে দিলো। আর কাকিমার গুদ চুঁইয়ে চুঁইয়ে আমার ঘন বীর্য ও রস বেরোতে লাগলো।

কাকিমা,বললো উফফফফফ শয়তান ছেলে কোথাকার“আবার ভেতরেই ফেললি!এবার তো বাইরে ফেলতে পারতিস।উফ বাবা তোকে নিয়ে আর পারা যায় না। তোর জন্য দেখছি কন্ডোম পরেই করতে হবে”।

আমি,বললাম “না না কাকিমা প্লিজ কন্ডোম না।তুমি রোজ পিল খাবে আমি এনে দেবো!”তাহলে আমি রোজ ভেতরে ফেলতে পারবো।

কাকিমা মুখ বেঁকিয়ে বলল, উমমম “ঢং” শখ কতো ভেতরে ফেলবে ।মামার বাড়ির আবদার আর কি বলেই কাকিমা মিচকি হেসে দিলো।

আমি কাকিমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে কিছুক্ষন আদর করলামতারপর কাকীমা বললো এই আমাকে চুদে আরাম পেয়েছিস তো নাকি আমি বুড়ি হয়ে গেছি ??????

আমি কাকিমার মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে চুমু খেয়ে বললাম উফফফ সত্যিই আজ আমি চরম সুখ পেলাম তুমি এখনো যুবতী আছো কাকিমা। আজ বুঝলাম চুদে কি আরাম পাওয়া যায়। কাকিমা তোমার কেমন লাগলো? ?????

কাকিমা হেসে চুমু খেয়ে বললো উমমমমখুব খুব আরাম পেয়েছি সোনা ।প্রথম দিন গুদে বাড়া দিয়ে যা চোদা চুদলি সত্যিই তোর যেমন বাড়া তেমন দম ও আছে।কয়েকমাসের মধ্যেই তুই পাক্কা চোদনবাজ হয়ে যাবি। যাকে চুদবি সেই তোর দাসী হয়ে যাবে ।

আমি কাকিমার কথা শুনে হেসে কাকিমাকে বললাম, “কাকিমা বিছানার এই চাদর টা বদলে নিও চারিদিকে রস পরে দাগ হয়ে গেছে, নাহলে কাকু সন্দেহ করবে। ”

কাকিমা, বললো হ্যা “ঠিকই বলেছিস। তবে কাকু সন্দেহ করলে তোর কি? ”

আমি, ::::::::“প্রথম দিনেই কেস খেতে চাইনা। আরো কিছুদিন চুদি তারপর কেস খেলে খাবো।”

কাকিমা খিলখিলিয়ে হেসে উঠলো।আমি, “কাকিমা আবার কি কাল আসবো?”

কাকিমা, :::::::“পাগল নাকি? আজকের পর মনে হচ্ছে তলপেটে ব্যাথা হয়ে যাবে। কাল করলে তাহলে আর দেখতে হবে না।”

আমি,:::::? “আচ্ছা তোমার যখন সময় হবে ডেকো”

কাকিমা,::::::::: “হুম ঠিক আছে”

আমি,::::::::: “বর্ষা কালে কিন্তু চুদে মজা।”

কাকিমা,::::::হুমমম “তুই ঠিক বলেছিস।”

আমি কাকিমাকে ফিসফিস করে বললাম কাকিমা দু দুবার তোমার ভেতরে ফেললাম কিছু হবে না তো??????????

কাকিমা হেসে চুমু খেয়ে বললো উমমমম না সোনা কিছু হবে না। কদিন আগেই আমার মাসিক শেষ হয়েছে। এখন সেফ পিরিয়ড চলছে। তাই এখন ভেতরে ফেললে ও পেটে বাচ্চা আসার সম্ভাবনা নেই ।তোকে বলেছিলাম অনেক কিছু ব্যাপার আছে।আমাকে চুদলে আরো অনেক কিছু শিখতে পারবি জানতে পারবি বুঝলি ????????আমি কাকিমাকে হেসে চুমু খেলাম।

এরপর কাকিমা সর দেখি বলে বিছানা থেকে নেমে একটা ছেঁড়া নেকড়া দিয়ে নিজের গুদটা চেপে ধরলো।তারপর আমায় বলল তুই আমার নাইটিতে বাড়াটা মুছে নে। আমি বাড়া মুছে কিছুক্ষনের মধ্যেই জামা প্যান্ট পরে তৈরী হয়ে নিলাম।

কাকিমা বলল কাল একপাতা গর্ভনিরোধক বড়ি এনে দিস । নাহলে আর চুদতে দেবো না মনে থাকে যেনো ।

আমি হেসে বললাম কি ওষুধ নামটা বলো।

কাকিমা বললো (মালা ডি গর্ভনিরোধক পিল) ওটাই নিয়ে আসবি। ওটাই আমি আগে খেতাম।তোর কাকু এখন চোদা কমিয়ে দিতে খাওয়া বন্ধ করে দিয়েছি।

আমি বললাম কাকু কি এমনিই চোদে ?????মাল বাইরে ফেলে নাকি? ??

কাকিমা হেসে বললো দূর বোকা ছেলে তোর কাকু এখন কন্ডোম দিয়ে করে আমি ওকে এমনি করতে দিই না ।

এরপর কাকিমা গুদ মুছে নিয়ে বললো, “বৃষ্টিটা একটু কমেছে ছাতা নিয়ে সাবধানে চলে যা।”

আমি, মজা করে বললাম “আজ রাতটা থেকে গেলে হতো না?”কাকিমা, উমমমম ঢং “দূর হো বদমাইশ ছেলে কোথাকার ।”……।।আমি বাড়ি থেকে বের হতে ।

কাকিমা বললো কাল মনে করে ওষুধটা নিয়ে দুপুরে চলে আসবি বলেই নিজের ঠোঁট কামড়ে চোখ মেরে দিলো।

আমি ও কাকিমাকে চোদার গ্রীন সিগন্যাল পেয়ে ঠিক আছে কাকিমা বলে আনন্দে নাচতে নাচতে বাড়ি চলে এলাম।

এরপর আমাদের চোদন চলতেই থাকলো।

আজও আমি কাকিমাকে সুযোগ পেলেই চুদি।

………………সমাপ্ত……………

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment