জীবনের নিষিদ্ধ ঢেউ ( পর্ব ৫ )

চোষা চুষি

মামী বললো, তো আজ সারারাত ধরে আমায় চোদ। আর মন খারাপ করিসনা এই ভেবে যে আমায় কবে আবার চুদতে পারবি!! আমিও যে তোর চোদা না খেয়ে থাকতে পারবো না। ঠিক রাস্তা বেরিয়ে যাবে।

আগের পর্বের পর 

আমি নিজের গেঞ্জি টা খুলে ফেলে দিয়ে মামীর ব্লাউজটাকে দু হাতে ধরে দুদিকে টান মারতে ব্লাউজের হুক গুলো সব পট পট করে ছিঁড়ে গেলো আর মামীর খোলা দুধ দেখে দুটো দুধই চুষতে লাগলাম। মামী উফ্ফ আহঃ করতে লাগলো। কিছুক্ষন দুধ দুটো চুষে পেটে নামলাম তার পর পেটে দু তিনটে কিস করে শাড়ির কুচি খুলে শায়ার দড়ি খুলে একসঙ্গে শাড়ি আর শায়া পা থেকে টেনে নামিয়ে দিয়ে অবাক হয়ে মামীর গুদের দিকে তাকিয়ে রইলাম। গুদে আর একটাও বাল নেই পরিষ্কার কামানো গুদ। হালকা খয়েরি। ঈশ্বৎ ফোলা। তবে বেশি বড়ো নয়।

মামী বললো, কি রে পছন্দ হয়েছে মামীর গুদ।

আমি কোনো কথা না বলে মুখটা গুদের উপর নামিয়ে একটা চুমু খেলাম। মামী আমার মুখে হাত এনে বললো, ইসসস নোংরা জায়গায় মুখ দিস না।

আমি বললাম, কে বলেছে এটা নোংরা জায়গা?? এটা স্বর্গ আর এর ভিতরে অমৃত রয়েছে। তুমি হাত সরাও।

মামী কোনো কথা না বলে, হাত সরিয়ে নিতেই আমি মামীর গুদে মুখ ডুবিয়ে দিলাম প্রথমে গুদের চেরা জায়গাটায় চুমু দিলাম কয়েকটা মামী প্রতিবারই কেঁপে কেঁপে উঠছে। আমি বুঝেছি মামী এর আগে কোনোদিনই গুদ চোষায়নি তাই মামী অজানা আশংকায় রয়েছে। আমি নাক ডুবিয়ে গুদের গন্ধ নিলাম উফফফ কি মাতাল করা গন্ধ। গুদের চেরা জায়গাটা দিয়ে রস গড়িয়ে পড়ছে। আমি দু আঙ্গুল দিয়ে গুদের চেরা জায়গাটা দেখলাম একদম গোলাপি আর রস ভর্তি থেকে চকচক করছে। আমি জিভটাকে সরু করে গুদের চেরা জায়গায় চালিয়ে দিতেই মামী জোরে কেঁপে আহঃ করে একটা আওয়াজ করলো। আমি আর দেরি না করে মামীরই দুটো পা দুদিকে ছড়িয়ে থাই দুটো চেপে গুদ চুষতে লাগলাম মামী উফ্ফ আহঃ করে কাঁটা ছাগলের মতো ছটফট করতে লাগলো। বুঝতে পারছি মামী গুদ চোষানোর সুখ কোনোদিনই পাইনি তাই মামীর অবস্থা কিরকম। আমি এবার মামীর পুরো গুদটা মুখে নিয়ে গুদের ফুটোয় জিভটা পুরো ঢুকিয়ে চুষতে লাগলাম। এবার মামী থাকতে না পেরে ছটফট করতে করতে বেশ জোরেই উফ্ফ আহঃ করতে করতে বলতে লাগলো এ কি সুখ দিচ্ছিস তুই আমায় উফফফ । গুদ চোষানোয় এতো সুখ উফফফফ আগে জানতাম না। আর জানবোই বা কি করে আমার বোকা চোদা বরটা কোনোদিন আমার গুদ চুষেছে নাকি?? উফ্ফ উফ্ফ চোষ চোষ আমার গুদ চুষে গুদের সব রস খেয়ে নে উফফফ উফফফ কি সুখ উফফফ।

বাংলা চটি কাজের মাসীর ভোদার চেরায় ধন গুঁতালাম

আমি কিন্তু সমানে একই ভাবে চুষে চলেছি। মামী জোরে জোরে শিৎকার দিতে দিতে আমার মাথাটা গুদে চেপে ধরছে আর বলছে চোষ শালা চোষ উফফফ।

আমি এবার পাদুটো ছেড়ে একটা হাতের দুই আঙ্গুল দিয়ে গুদটাকে ফাঁক করে আর একটা হাতের মধ্যমা আঙ্গুল গুদের ফুটোতে ঢুকিয়ে আঙ্গুল চোদা দিতে লাগলাম আর গুদের পাঁপড়ি গুলো আর গুদের ফুটোর উপরটা চুষতে আর কামড়াতে লাগলাম। মামী গুদে চোষণ আর আর আঙ্গুল চোদন খেয়ে আহঃ উঃ উফফফ আহঃ উঃ উফ্ফ আহঃ করতে লাগলো। হঠাৎ আমি জোরে গুদের ক্লিটোরিসটা কামরাতেই মামী জোরে আহ্হ্হঃ করে চেঁচিয়ে দুবার কেঁপে গুদে বান ডেকে নিথর হয়ে গেলো। আমি গুদের সব জল চেটে খেয়ে উঠে দেখি মামীর মুখে শান্ত সুখের ভাব।

আমি হাতের উল্টো পিঠ দিয়ে আমার ঠোঁটের উপর চারপাশে লেগে থাকা গুদের জল মুছতে যাবো মামী আমার হাত ধরে আটকে দিয়ে বললো, দে আমি পরিষ্কার করে দিচ্ছি। বলে মামী উঠে বসে জিভ দিয়ে আমার ঠোঁটের চারপাশে লেগে থাকা গুদের জল চেটে পরিষ্কার করে দিয়ে বললো, এতো সুখ কোনোদিন পাইনি তোকে ছেড়ে আমার রাত কাটবে কিভাবে??

আমি হেসে বললাম, এটা চোদাচুদির একটা পার্ট। এবার দ্বিতীয় পার্ট।

মামী বললো, কি??

আমি বললাম, এবার তুমি আমার বাঁড়া চুষবে।

মামী অবাক হয়ে বললো, আমি কোনোদিন বাঁড়া চুসিনি। কিভাবে চুষতে হয় জানি না।

আমি বিছানা থেকে নেমে মামীর হাত ধরে টানতেই মামী নিচে নেমে এলো। এরপর মামীর হাত ধরে পাশের বসার ঘরে মাঝখানে নিয়ে এসে দাঁড় করিয়ে ঘরের লাইট জ্বেলে দিলাম। তারপর মামীর সামনে দাঁড়িয়ে নিজের প্যান্ট খুলে ফেলে দিলাম। ঘরের মাঝখানে আমি আর মামী পুরো ল্যাংটো হয়ে দাঁড়িয়ে। মামী আমার বাঁড়ায় হাত বুলোতে লাগলো। আমি মামীকে বললাম হাঁটু মুড়ে নিচে বসো। আর আমার বাঁড়াটাকে মুখে ঢুকিয়ে কাঠি আইসক্রিমের মতো চোষো। তোমার গুদ চুষিয়ে যে মজা পেয়েছো তেমনি মজা তুমি আমার বাঁড়া চুষে সেই মজাই পাবে।

মামী কোনো কথা না বলে হাঁটু গেড়ে মাটিতে বসলো তারপর আমার খাঁড়া বাঁড়াটার দিকে বেশ কিছুক্ষন চেয়ে বাঁড়াটা হাতে মুঠো করে ধরে হালকা হালকা নাড়াতে লাগলো আর মুখটা হাঁ করে বাঁড়াটা মুখে নিলো। কিন্তু পুরো বাঁড়াটা মুখে ঢোকালো না। বাঁড়ার মুন্ডি অবধি দু তিনবার চুষে মুখ থেকে বের করে নিলো। আমি মামীর মাথায় হাত বুলিয়ে দিলাম। মামী আবার হাঁ করে বাঁড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করলে। আস্তে আস্তে মামী পুরো বাঁড়াটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলো। উফ্ফ কি চোষণ। প্রায় মিনিট পাঁচেক মামী না থেমে এক ভাবে চুষে বাঁড়াটা মুখ থেকে বের করে মুখ তুলে আমার দিকে চাইলো। আমি কোনো কথা বলে খাঁড়া বাঁড়াটা মামীর মুখে ঢুকিয়ে দুহাত দিয়ে মাথাটা ধরে মুখ চোদা দিতে লাগলাম। মামী কিন্তু প্রতিবাদ না করে মুখ চোদা খেতে লাগলো।

আরো পাঁচ মিনিট মুখ চুদে মামীর মুখেই আমার গরম মাল ঢেলে দিলাম। মামী হয়তো না চাইলেও আমার মালটা পুরো খেয়ে নিলো কারণ আমি মামীর মাথাটা ধরে মুখের মধ্যে বাঁড়াটা চেপে ছিলাম। পুরো মাল খালি করে একটা তৃপ্তি সূচক আহঃ করে বাঁড়াটা মামীর মুখ থেকে টেনে বের করতেই মামী তাড়াতাড়ি উঠে জলের বোতল থেকে খানিকটা জল খেয়ে একটা গামছা দিয়ে মুখ পুছে আমার দিকে তাকিয়ে বললো, এক্কেবারে শয়তান ছেলে। বলে হেসে দিলো। আমিও হাসতে হাসতে সোফায় বসে পড়লাম। আমায় সোফায় বসে হাসতে দেখে রেগে গেলো। আমি তখন মামীকে হাত ধরে টেনে আমার কোলে বসিয়ে জড়িয়ে ধরে বললাম, কি আমার বাঁড়াটা ভালো লাগে নি??

মামী রাগ দেখিয়ে বললো, মানুষের বাঁড়া তো নয় যেন ঘোড়ার বাঁড়া।

আমি হেসে বললাম, কেন তুমি ঘোড়ার বাঁড়াও মুখে নিয়েছো নাকি?? বলে হাসতে লাগলাম।

বাংলা চটি প্রতিশোধের কামলীলা

মামীও হেসে ফেললো, বললো, ঘোড়ার বাঁড়া নিইনি তবে তোর শুনেছি ঘোড়ার বাঁড়া এরকম হয়।

আমি বললাম, কিরকম??

মামী বললো, তোর এই বাঁড়ার মতো। এতো লম্বা আর কি মোটা।

আমি বললাম, মজা পাওনি??

মামী আমার বুকে মুখ গুঁজে আদুরে গলায় বললো, খুব মজা পেয়েছি তবে পুরো বাঁড়াটা গলা অবধি চলে যাচ্ছিলো।

আমি বললাম, আর মালটা??

মামী একই ভাবে বললো, ওটা খুব টেষ্টি। এতো টেষ্টি ক্রিম আগে কখনো খাইনি।

আমি বললাম, আবার চুষবে নাকি??

মামী বললো, নাহ! এবার তোর বাঁড়ার চোদা খাবো। বলে আমার বাঁড়াটা ধরে বললো, এ বাবা!! এতো এক্কেবারে নেতিয়ে গেছে। এবার চুদবি কি করে??

আমি সোফা ছেড়ে উঠে মামীকে দেওয়ালে ঠেসে ধরে বললাম, কোনো চিন্তা নেই সোনা একটু আদর করো দেখবে আমার বাঁড়া আবার তোমাকে চোদার জন্য রেডি হয়ে গেছে।

মামী বললো, ও তাই??

আমি হুঁ বলে মামীর ঠোঁট চুষতে লাগলাম আর মামীও আমার নেতানো বাঁড়া ধরে নাড়তে লাগলো।

Leave a Comment