ছাত্রের মা অর্পনা কাকিমার ভালোবাসা

ছাত্রের মা অর্পনা কাকিমার ভালোবাসা

মাধ্যমিকের পর থেকেই টিউশন পরানো শুরু করেছিলাম আমি। আমার প্রথম স্টুডেন্টের নাম রাহুল। পাশের পাড়ায় থাকে। ওর মা অপর্ণা কাকিমা আমার মাকে আগে থেকে চিনতো। রাহুল তখন ক্লাশ সিক্সে পড়ে। ভীষণ মনোযোগী ছাত্র। ওকে পড়াতে খুব ভাল লাগতো। যা হোমওয়ার্ক দিতাম কোনদিন মিস করতো না। পরীক্ষায় এক থেকে পাঁচের মধ্যে রাঙ্ক করতো। আর সুনাম বাড়তো আমার। ওর ভাল রেজাল্ট দেখে ওদের স্কুলের অনেকেই আমার কাছে পড়া শুরু করলো। রাহুলরা বেশ বড়লোক। ওর বাবা দুবাইতে চাকরি করতেন। উনি বছরে দু বছরে একবার বাড়ি আসতেন। রাহুলদের বাড়িতে লোক বলতে ওর ঠাকুরদা ঠাকুমা আর ওর মা অপর্ণা কাকিমা।

অপর্ণা কাকিমা অসম্ভব সেক্সি দেখতে ছিলেন। ভারী বড় বড় টাইট টাইট মাই আর উল্টানো কলসির মত ভরাট পাছা। আমি কাকিমাকে কল্পনা করেই রোজ রাতে মাস্টারবেট করতাম। অপর্ণা কাকিমা আমাকে ভীষণ পছন্দ করতেন। কিন্তু আমি কোন দিন ওকে সিডিউস করার সাহস করতে পারিনি। আমার খালি মনে হত এতো সেক্সি মহিলা সেক্স ছাড়া থাকেন কি ভাবে।

আমার মনে ওনার প্রতি কাম ছিল বলেই ওনার চোখে চোখ রেখে কোনদিন কথা বলতে পারিনি। আমার মনে হয় উনি বুঝতে পারতেন যে আমি মনে মনে ওকে কামনা করি। উনি কিছু বলতেন না শুধু মিটিমিটি আমার দিকে তাকিয়ে হাসতেন।

সেদিন সকাল থেকেই মেঘলা করে আছে | আমি একবার ভাবলাম আজ রাহুলকে পড়াতে যাবনা। ওর অধ্যাবসায় দেখে আমি সহজে কামাই করতে চাইতাম না। তাই সেদিন বেরোবনা বেরবনা করেও বৃষ্টির মধ্যে ছাতা নিয়ে বেরিয়ে পরলাম।

মাঝ রাস্তায় প্রবল জোরে বৃষ্টি আর ঝড় শুরু হল, আমার ছাতা ঝড়ে দু তিনবার দুমড়ে গিয়ে উলটে গেল। কোনরকমে ভিজতে ভিজতে ওদের বাড়ি পৌঁছলাম। দরজা বন্ধ দেখে কলিং বেল টিপলাম। কলিং বেলটা বোধহয় বৃষ্টিতে শট হয়ে গিয়েছিল তাই বাজলো না। রাহুলের নাম ধরে বেশ কয়েকবার ডাকাডাকি করলাম কিন্তু বোধহয় বৃষ্টির জন্যই কেউই বের হলো না | রাহুলের ঘরে ঢোকার আর একটা রাস্তা আছে বাড়ির পিছন দিয়ে | দরজা খুললো না দেখে বাধ্য হয়ে ওই পথ দিয়েই বাড়ির পিছনে গেলাম | যদিও তখন একেবারে ভিজে চান করে গেছি কিন্তু বৃষ্টিটা মন্দ লাগছে না |

শুধু ঝড়ের কারনে সারা গায়ে আর মাথায় ধুলো ভর্তি বলে অস্বস্থি লাগছে। ভাবলাম বাড়িতে ফিরে একবার চান করে নিতে হবে। রাহুলদের পিছনের দিকের বারান্দার ছাতটা টিনের। তার উপর বড় বড় বৃষ্টির ফোঁটা পড়ে একটা অদ্ভুত সুন্দর শব্দ হচ্ছে। সরু গলি পেরিয়ে কলঘরের পাশে এসেও ডাকলাম, কেউ সাড়া দিলো না। উঠোনটা পেরিয়ে বারান্দায় উঠেই যা দেখলাম তাতে চক্ষু চড়কগাছ হয়ে গেল।

অপর্না কাকীমা কলঘরে বসে কাপড় কাচছে । বৃষ্টি আর কলের জলের শব্দে বোধহয় আমার গলা শুনতে পায়নি | অপর্না কাকীমা পুরো উলঙ্গ | গায়ে একটা সুতোও নেই | মাঝারি মাজা রংয়ের শরীর জুড়ে বিন্দু বিন্দু জলের ফোঁটা | ভেজা চুল ছড়িয়ে আছে পিঠময় | কয়েক মুহুর্তের দেখা কিন্তু তাতেও কোমরের লাল সুতোর মাদুলি আর পায়ের ফাঁকে কালো চুলের রাশি আমার চোখ এড়ালনা । হঠাতই অপর্না কাকীমার চোখ পড়ল আমার উপর ।

কাকিমা –একি বিল্টু! কি করছিস এখানে? লাফিয়ে উঠে আড়ালে চলে গেল কাকীমা। আমি চোখ নামিয়ে নিলাম

আমি – আ…… আমি এখুনি এসেছি। আমি অনেকবার ডাকলাম, কেউ সাড়া দিলনা তাই।গলা কাঁপছে আমার।কাকিমা – ওখানে দাঁড়িয়ে আছিস কেন? ভিতরে চলে যাআমি– আমি তো পুরো ভিজে গেছি কাকীমা ।কাকিমা – তাতে কি? জামা প্যান্টটা ওখানে ছেড়ে ভিতরে যা। ঘরে তোয়ালে আছে নিয়ে নে। ভয় নেই, ভিতরে কেউ নেই।রাহুল আজ সকালেই ওর ঠাকুমা ঠাকুরদার সাথে ওর কাকার বাড়ি গেছে, আসবে সেই বিকেলে।একবার ভাবলাম তোকে ফোন করে বলে দিই সকালে না এসে রাতে আসতে, কিন্তু দেখ বলতে কেমন ভুলে গেছি । তুই মিছিমিছি এই বৃষ্টিতে ভিজে ভিজে এলি।

আমি –কাকিমা একটা কথা ছিলকাকিমা – কি?আমি — একবার ভিতরে আসব ? সারা গায়ে ধুলো লেগে আছে |– আয়। কিছুক্ষণ চুপ করে কাকীমা বলল

আমি আসতে আসতে কলঘরে ঢুকলাম মাথা নিচু করে। চৌবাচ্ছা থেকে জল নিয়ে ঝাপটা মারলাম মুখে। তারপর ঘুরে বেরিয়ে আসার মুখে অপর্না কাকীমার গলা শুনলাম

কাকিমা – ও কি হলো? ভালো করে ধুয়ে নে গা হাত পা। জামা প্যান্টটা এখানেই ছেড়ে রাখ। আমি ধুয়ে দিচ্ছি।

এবার যেন অজান্তেই তাকিয়ে ফেললাম কাকীমার দিকে। একটা ভেজা সাদা সায়া তুলে আগেকার নগ্নতা ঢাকা। তাতে শরীর ঢেকেছে বটে কিন্তু আকর্ষণ বেড়ে গেছে কয়েকগুন।

ভেজা সায়ার কারণে আরো স্পষ্ট হয়ে উঠেছে শরীরের খাঁজ, স্তনবৃন্ত। বুকের সামান্য কিছু উপর থেকে হাঁটুর উপর অব্দি ঢেকে রাখা কাকীমাকে হঠাতই কেমন যেন মোহময়ী লাগছে।

কাকিমা —– কি হলো? তারাতারি কর বিল্টু। কতক্ষণ এভাবে দাঁড়িয়ে থাকব?আমি মাথা নিচু করে শার্টের বোতাম খুলতে লাগলাম। শার্ট আর গেঞ্জি খুলে মেঝেতে রেখে বেরিয়া আসতে যাব এমন সময় আবার কাকীমা বলে উঠলো,– প্যান্টটা ছেড়ে রেখে বেরিয়ে যা। আমি পিছন ফিরে আছি।

কাকীমা সত্যি পিছন ফিরল কিনা তা দেখার আর সাহস হলো না। কোনো রকমে প্যান্টের বোতাম ও চেইন খুলে প্যান্টটা টেনে নামানোর সময় আর এক বিপত্তি ঘটল। বৃষ্টিতে গায়ের সঙ্গে আটকে থাকা প্যান্টের সঙ্গে জাঙিয়াটাও নেমে গেল। তারাতারি সেটা তোলার আগেই পিছনে খিলখিলিয়ে উঠলো কাকীমা। বেশ বুঝলাম তার সততা !আমি – শোধ তুললে কাকিমা? আচমকাই মুখ ফসকে বেরিয়ে গেল কথাটাকাকিমা – বেশ করেছি। যা পালা।

অপর্না কাকীমার গলার স্বরে একটা মজার আভাস পেলাম, ভয় আর শিরশিরানিটা একটু কাটল।নিজেই নিজেকে প্রশ্ন করলাম, তাহলে কি কাকীমা ইচ্ছা করেই এখানে ঢুকতে দিল আমাকে?একপায়ে ভর দিয়ে প্যান্টটা খুলতে খুলতে জিজ্ঞাসা করলাম,– রাহুলরা তো নেই শুনলাম কিন্তু তোমাদের কাজের লোক পুর্নিমাদিও কি নেই?কাকিমা – সকলের খোঁজ করছিস কেন?আমি –না এমনিই। অনেকক্ষণ ধরে ডাকছিলাম, কেউ বেরলনা তো, তাই।কাকিমা – তাই তো তুই সিনেমা দেখার সুযোগ পেলি, ফ্রিতে।আমি – তা বটে। তবে শুধু ট্রেলার। এরকম সিনেমার জন্য আমি ব্ল্যাকে টিকিট কাটতেও রাজি! আমার সাহস বাড়ছে ক্রমশ।

কাকিমা – পাকামি করিস না। যা ভাগ।আমি – কাকীমা!কাকিমা – কি?আমি – একবার দেখাবে?কাকিমা – মানে ?আমি – একবার দেখব, তোমাকে?কাকিমা – কি?আমি – প্লিইইজ।খুব ইচ্ছা করছেকাকিমা – বেরও এখুনি।আমি – প্লিজ কাকীমা,এরকম সুযোগ আর পাবনা।কাকিমা –দাড়া শয়তান দেখাচ্ছি মজা !বলেই এক ধাক্কায় আমাকে বের করে কলঘরের দরজা বন্ধ করে দিল কাকীমা।

আমি হতাশ হয়ে ঘরে এলাম। রাহুলের ঘর থেকে একটা তোয়ালে নিয়ে জড়িয়ে জাঙ্গিয়াটা খুলে রাখলাম। রাহুলের ঘরের বারান্দা থেকে নিচেটা দেখা যায়। এখানে বসে বেশ কয়েকবার আড়াল থেকে আমি ওদের সবসময়ের কাজের লোক পুর্নিমাদির পেচ্ছাপ করা দেখেছি। বারান্দায় সরে এসে নিচের দিকে তাকিয়ে রইলাম। মিনিট দশেক পরেই স্নান সেরে বেরোলো কাকীমা।

পরনে গামছা ছাড়া আর কিছু নেই। ঐভাবেই উঠোন পেরিয়ে পিছনের দিকের দরজাটা বন্ধ করে উপরে উঠে এলো। আয়নার সামনের নিচু টুল-এ বসলো কাকীমা।

কাকীমা বললো আমার পিঠে একটু পাউডার মাখিয়ে দিবি ????আমি রাজী হয়ে পাউডারের কৌটো থেকে হাতের তালুতে পাউডার ঢাললাম, তারপর কাকীমার পিঠে বোলাতে লাগলাম। কাকীমা আরাম পেতে লাগলো। আমি আসতে আসতে হাতটা নামালাম।আমি বললাম – তোয়ালেতে আটকে যাচ্ছে কাকীমা।কাকীমা কিছু না বলে তোয়ালের গিঁটটা খুলে দিল। তারপর আমাকে ঠেলে সরিয়ে উঠে দাঁড়াতেই তোয়ালেটা শুকনো পাতার মত খসে পড়ল।কাকিমা – দেখবি বলছিলি না ? দেখ, কি দেখবি।

হায়। সত্যিই কি দেখব বুঝে উঠতে পারছিলাম না।এত কাছে একেবারে নগ্ন উলঙ্গ ন্যাংটো কাকীমা। সব কেমন গুলিয়ে গেল। যেন নিজের গায়ে চিমটি কেটে দেখতে ইচ্ছা করছে স্বপ্ন দেখছি কিনা ! চোখের সামনে মাঝবয়সী এক ছেলের মা মাই, গুদ সব খুলে দেখাচ্ছে; ভেবে পাচ্ছিলাম না কি করব।

থরথর করে কাঁপছে সারা শরীর। চোখ সব কিছু দেখতে চাইছে কিন্তু কেন জানি না সাহস করে উঠতে পারছি না।

কাকিমা – কি হলো ? দেখবি না ? নরম গলায় বলল কাকীমা। – তাকা, তাকা বলছি আমার দিকে।

আসতে আসতে চোখ তুললাম। কাকীমাকে ভীষণ সেক্সি লাগছে সেটা বলাই বাহুল্য। টানা টানা চোখ, জোড়া ভ্রু, একটু খানি ফাঁক হয়ে থাকা মত ঠোট; সব মিলিয়ে অনেকটা দক্ষিণী সিনেমার নায়িকাদের মত দেখাচ্ছে। ভেজা চুল ছড়িয়ে আছে পিঠে,ঘাড়ে।

চুলের মধ্যে, ঘাড়ে, কাঁধে এখনো জলের ফোঁটা লেগে রয়েছে। অপর্না কাকীমার চোখে চোখ পরতেই চোখ নামালাম নিচের দিকে। এবার আমি সরাসরি অপর্না কাকীমার বুকটা দেখতে পাচ্ছি।অপর্না কাকীমার গায়ের রঙের তুলনায় বুকটা বেশ পরিষ্কার তবে তা দক্ষিণী নায়িকাদের মত বেশ বড় আর ফোলা নয়। যেন অনেকটা মাধ্যাকর্ষণ কে উপেক্ষা করে আকর্ষণ করছে আমাকে। কালচে খয়েরি রঙের বৃন্তটা জেগে উঠেছে; ক্রমশ উঠে আসছে তার চারপাশের হালকা বাদামী বলয় থেকে।

কাকিমা –কিরে কেমন ? কাকীমার গলা শুনে সম্বিত ফিরল। তাকালাম ওর মুখের দিকে।– কি রে, বললি না তো। কেমন ?আমি – খুববব সুন্দর। একটু ধরব ?কাকিমা – পারমিশন নিচ্ছিস ?আমি – যদি দাও তবেই…আমার মাথার চুল খামচে ধরে অপর্না কাকীমা বলল – ওরে বাঁদর, ধর, টেপ, কামড়া – যা খুশি কর। বুঝিস না নাকি কিছু ?

আমি আর থাকতে না পেরে দুই হাতে দুটো মাই পক পক করে টিপতে লাগলাম। এত নরম আর তুলতুলে লাগলো, মনে হলো পিছলে বেরিয়ে গেল বুঝি। উত্তেজনার বশে বেশ জোরে চাপ দিয়ে ফেললাম।কাকীমা বলে উঠলো , – একটু আস্তে টেপ বিল্টু !আমি – সরি কাকিমা ।

কাকিমা– অনেক সময় আছে। তাড়াহুড়ো করিস না।তাহলে তোর ও ভালো লাগবে না , আমার ও না।আমাকে বিছানার কাছে নিয়ে এলো কাকীমা তারপর একটানে তোয়ালেটা খুলে দিল।আমার বাড়া ততক্ষণে কলা গাছ। এবার বিছানায় শুয়ে পরে ও বলল , নে, যা দেখবি দেখ।আমি এবার নিচে মনোনিবেশ করলাম। নাভির নিচ থেকে নেমে এসেছে হালকা চুলের রেখা। সেটাই নিচে নেমে বেশ ঘন জঙ্গল তৈরী করেছে।

আমি আঙ্গুল দিয়ে ওর মধ্যে বিলি কাটতে লাগলাম। কাকীমা নড়ে উঠে শক্ত হয়ে গেল। মেঘলার জন্য ঘরে আলো কম। তাছাড়া জানালর পর্দা গুলোও টানা। তাই বিশেষ কিছু দেখতে পেলাম না, আন্দাজে আঙ্গুলটা আরও গভীরে নিয়ে গেলাম। এতদিনের ব্লু ফিল্ম আর ম্যাগাজিন দেখার অভিজ্ঞতার সঙ্গে মিলিয়ে আন্দাজ করার চেষ্টা করছিলাম।

আঙ্গুল নামল চটচটে, নরম একটা খাজের মধ্যে। কাকীমা চোখ বুজে ফেলেছে। শ্বাস পড়ছে ঘন ঘন। বেশ বুঝছি কাকিমা খুবই ইনজয় করছে। তাড়াহুড়ো করার কোনো মানেই হয় না। আমি এবার আমার মুখ নামিয়ে আনলাম কাকিমার টাইট ম্যানাগুলোর ওপর। কাকিমার নিপিল গুলো শক্ত হয়ে উঁচিয়ে আছে। একটা ম্যানার বোঁটা মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে লাগলাম। মুভি তে দেখেছি এমনি করে সবাই।

কাকীমা এবার হালকা আওয়াজ করতে লাগলো। বেশ কিছুক্ষণ এভাবে এক এক করে নিপিল চুসলাম আর হাত দিয়ে গুদে আদর করলাম। বেশ বুঝতে পারছি গুদের ফাঁকটা বড় হচ্ছে, ক্রমশ ভিজে উঠছে রসে।

আমি – ভালো লাগছে কাকীমা ?কাকিমা – হুম।আমি – এটা একটু দেখব ? কাকীমার পাছায় হাত বুলিয়ে বললাম আমি।

মুখে কিছু না বলে কাকীমা উপুর হয়ে শুয়ে পোঁদটা উচিয়ে দিল। ওহ ভগবান। আমার মনিকা বেলুচ্চি আর ক্যাথরিন জিটা জোনস এর কথা মনে পড়ে গেল। পোঁদের খাজটা দেখে মনে হলো ওখানে মুখ গুজে আমি সারা জীবন কাটিয়ে দিতে পারি। দুপায়ের ফাঁক দিয়ে গুদের চেরাটাও স্পষ্ট দেখা যাচ্ছে। আমি সাত পাঁচ না ভেবে ওখানেই একটা চুমু খেয়ে নিলাম।

কাকীমা এবার উঠে বসলো। আমাকে হাত ধরে টেনে বিছানায় শুয়ে পড়তে বলল। আজ তো আমি ওর কেনা গোলাম; বললে থুতুও চাটতে রাজি। আমাকে শুইয়ে দিয়ে আমার দুইপাশে দুটো পা রেখে আমার ওপর উঠে এলো অপর্না কাকীমা। তারপর আমার কপালে ঘাড়ে চোখে মুখে পাগলের মত চুমু খেতে লাগলো। গলা বুক পেট হয়ে ঠোট নামতে লাগলো আরো নিচে। এদিকে আমার অবস্থা খারাপ। মনে হচ্ছে এখুনি বাথরুম যেতে হবে। আমার বাড়াটা হাতে নিয়ে কয়েকবার নাড়ালো অপর্না কাকীমা , তারপর বাড়ার চামড়াটা সরিয়ে ওর ওপর চুমু খেল। উত্তেজনায় শিউরে উঠলাম আমি।

আমাকে আরো অবাক করে এবার আমার বাড়াটা মুখের মধ্যে নিয়ে নিল কাকীমা। আমি স্বপ্ন দেখছি না তো ? কাকীমার মত সেক্সি মেয়ে আমার বাড়া চুষছে ! ক্রমাগত চোষার স্পিড বাড়াচ্ছে অপর্না কাকীমা। ওর খোলা চুল সুরসুরি দিচ্ছে আমার থাইতে, কোমরে। ওর নরম মাই দুটো ঘসা খাচ্ছে আমার পায়ের সাথে। আর বোধ হয় থাকতে পারব না। এখুনি পেচ্ছাপ করে ফেলবো।

কোন রকমে বললাম, –কাকীমা,একটু বাথরুমে যাব।কাকিমা – কি ?আমি – বাথরুমে যাব |কাকিমা – এখন !আমি –হুম প্লিজ। খুব জোরে পেয়েছেকাকিমা – এখন নিচে নামতে হবে না। এদিকে আয়।

আমি বাধ্য ছেলের মত কাকীমাকে অনুসরণ করলাম। বারান্দার এক কোনে এসে পাল্লাটা খুলে দিল।কাকিমা বলল, – এখানে করে নে। বৃষ্টিতে ধুয়ে যাবে।বারান্দার এদিকটা গাছে ঘেরা, তাছাড়া বৃষ্টির তোড়ে এখন চারদিক সাদা হয়ে আছে। গ্রিলের ফাঁক দিয়ে বাড়াটাকে গলিয়ে দিলাম। হঠাত পিঠে নরম কিছুর স্পর্শ। দেখলাম পিছন থেকে আমাকে জড়িয়ে ধরেছে কাকীমা। ওর মাইগুলো আমার পিঠে চাপ দিচ্ছে। হাতটা নামিয়ে এনে আমার বাড়াটা ধরল কাকীমা। আমি তখন কলকলিয়ে মুতছি। সে অবস্থাতেই আমার বাড়াটা ধরে নাড়াতে শুরু করলো।

কাজ মিটিয়ে জানালা বন্ধ করে দিলাম। কাকীমা আমাকে ঐভাবে ধরে ধরেই ঘর পর্যন্ত এলো, তারপর আমাকে ঠেলে বিছানায় শুইয়ে দিল। আমি চিত হয়ে শুয়ে রইলাম। আমার কোমরের দুপাশে পা রেখে বিছানায় দাঁড়িয়ে পড়ল কাকীমা। নিচে থেকে এখন কাকীমার মাই গুলো আগের থেকে বড় লাগছে।দুপায়ের ফাঁকে ঘন চুলের জঙ্গল। একেবারে আদিম গুহাবাসীদের কোনো ভাস্কর্য মনে হচ্ছে।

কাকিমা – কিরে, আমাকে এই ভাবে দেখে তোর ভালো লাগছে তো ? লোভ হচ্ছে তো নাকি ?

আমি – খু- উ -ব। কোনক্রমে বললাম আমিহঠাত ই পিছন ঘুরে গেল অপর্না কাকীমা, তারপর পোঁদটা এগিয়ে দিয়ে দুহাতে নিজের দুটো পাছায় চাপড় মারলো। ঐভাবেই এগিয়ে এলো আমার বুক পর্যন্ত। এরপর নিচু হয়ে আবার আমার তির তির করে নাচতে থাকা বাড়াটা নিজের মুখের মধ্যে পুরে নিল। ওহ ভগবান। আজ কার মুখ দেখে উঠেছি। চোখের সামনে অপর্না কাকীমার ভরাট পোঁদ।আবেশে চোখ বুজে ফেললাম আমি।

হঠাত ই মুখে নরম কিছুর স্পর্শ আর অদ্ভুত হালকা একটা আঁশটে গন্ধ পেলাম। চোখ খুলতে দেখি অপর্না কাকীমা তার পাছাটা নামিয়ে দিয়েছে আমার মুখের উপর। ও বাব্বা ! এ যে ৬৯ পজিশন ! এ তাহলে সব ই জানে, পাকা খেলোয়ার।

আমি দুহাত দিয়ে পাছাটা একটু পজিশনে করে নিলাম। এখন অপর্না কাকীমার গুদটা একেবারে আমার মুখের ওপরে। গুদটা ফাঁক হয়ে আছে আর ভিতরটা উজ্জল গোলাপী আঠালো আর নরম। জীবনে এই প্রথম বার কোনো বাস্তবে কোনো বৌয়ের গুদ দেখলাম

মুভিজ আর পানু পরার অভিজ্ঞতা থেকে জিভ দিয়ে ওটা চাটতে শুরু করলাম। গুদের ফুটো, ভিতর, দেওয়াল, বাইরে বেরিয়ে থাকা কুঁড়ির মত অংশ — সব। কাকীমা এক মিনিটের জন্য থমকে দাঁড়িয়ে আবার ডবল স্পিডে বাড়া চোষা আরম্ভ করলো। আমার কেমন একটা অদ্ভুত অনুভুতি হচ্ছে। কখনো একটু ঘেন্না লাগছে আবার কখনো আনন্দে চেঁচাতে ইচ্ছা করছে। তলপেটটা টনটন করছে। হঠাত ই ছিটকে সরে গেল কাকীমা তারপর আমার দিকে ঘুরে এগিয়ে এলো আমার কোমর বরাবর।

কাকিমা – তুই ও ভালো চুষলি সোনা। আগে কখনো এসব করেছিস ?আমি – নাকাকিমা – তবে এইসব শিখলি কোত্থেকে ?আমি – ওই আর কি ভিডিও দেখে !

আমার ঠাটিয়ে থাকা বাড়াটা হাতে ধরে নিজের কোমরের নিচে নিয়ে এলো কাকীমা।বুঝলাম কি হতে যাচ্ছে।কাকিমা গুদের ফুটোতে বাড়াটা সেট করে আস্তে আস্তে বসতে শুরু করলো ।আসতে আসতে এনাকোন্ডা সাপের মত আমার বাড়াটা ঢুকে গেল কাকীমার গরম রসে ভরা গুদের মধ্যে।

আমি – ওহ, কাকীমা | কি গরম ভিতরটা উফফ কি ভালো লাগছে গো।কাকিমা – আ – আ- আ – আই ! ব্যথায় ককিয়ে উঠলো কাকীমা। আমার বাড়ার সাইজ আন্দাজ করতে পারেনি বোধ হয় – উহ তলপেট ফাটিয়ে দিলি। কি বড় বানিয়েছিস রে। এরপর আস্তে আস্তে ওঠানামা করাতে লাগলো কোমরটা। আমার মনে হলো আমার বাড়াটা যেন কোনো ব্লাস্ট ফার্নেস এর মধ্যে ঢুকে পড়েছে।

উ – ওহ – আ আ -আ মাগো – আহ আ আ আহ। ওহ। ব্যথা ও আনন্দে গোঙ্গাচ্ছে কাকীমা।আমি – বরকে ছাড়া ফার্স্ট টাইম ? আমি প্রশ্ন করলাম।মাথা নাড়িয়ে হ্যা বলল কাকীমা। ছন্দে উঠছে নামছে কাকিমার পাছা , আর তার সঙ্গে তাল মিলিয়ে লাফাচ্ছে অপর্না কাকীমার থোকা থোকা মাই গুলো।আমি দুহাত বাড়িয়ে ওগুলো ধরার চেষ্টা করলাম, কিন্তু ও এমনি জোরে জোরে ওঠা নামা করছে যে ঠিক মত ধরতে পারলাম না।কয়েক মিনিট পর আমার দুপাশে হাত দিয়ে ঝুঁকে পড়ল কাকীমা। ক্লান্ত হয়ে গেছে নিশ্চই।আমি ভেবে দেখলাম এতক্ষণ আমরা শুধুই শরীরের টানে পাগলের মত সেক্স করছি। কিন্তু কাকীমার মত সেক্সি বৌকে ঠিক মত ব্যবহার করতে পারছি না।

যদি ভালো করে এনজয় করাতে পারি তাহলে পরেও এসব করার সুযোগ অপর্না কাকীমাই করে দেবে। আমি এবার ওকে উঠতে বললাম আর আমার বাড়াটা ওর গুদ থেকে বের করে নিলাম |

খেলাটা এবার ওল্টাতে হবে তাই কাকীমাকে চিত করে শুইয়ে দিলাম। আশ্চর্যের ব্যাপার, এতক্ষণ একটাও চুমু খাইনি আমরা দুজনে !আমি কাকীমার ওপর উঠলাম। ওর মুখের দিকে তাকালাম। সত্যি এ অসাধারণ লাগছে ওকে দেখতে। আলতো করে ঠোঁট ছোঁয়ালাম কপালে। এখন মনে হচ্ছে হয় আমার বয়স পাঁচ বছর বেড়ে গেছে নয়তো কাকীমার বয়স কমে গেছে ততটা। আমরা এখন একেবারেই প্রেমিক প্রেমিকার মত বিহেভ করছি। আমি এবার আলতো করে চুমু খেলাম ওর চোখ দুটোয় ; ও চোখ বুজলো।

ওর ফাঁক করা ঠোটের মধ্যে আমার ঠোট চুমলাম , তারপর চুষতে লাগলাম। আস্তে আস্তে অপর্না কাকীমা ও রেসপন্স করলো তারপর ওর জিভটা ভরে দিল আমার মুখের মধ্যে। উত্তেজনা বাড়ছে, আমার শক্ত বাড়াটা পিষ্ট হচ্ছে আমাদের দুজনের শরীরের মধ্যে। কাকীমার পাগলামো বাড়ছে। এখন এলোপাথাড়ি চুষছে আমার ঠোট আর জিভ। দুজনের ঠোট, জিভ থুতনি লালায় মাখামাখি।আমি আবার কাকীমার বুকে মনোনিবেশ করলাম। এবার বুঝে গেছি যা করতে হবে আস্তে আস্তে। এবার একহাতে ওর আপেলের মত বুকটা চটকাতে লাগলাম আর অন্য হাতে নিপল টা মোচড়াতে লাগলাম। কাজ হলো।কাকিমা – ও-ওহ বিল্টু, কি করছিস ????আমি –কেন লাগছে ?কাকিমা – না বোকা। ভালো লাগছে। জোরে জোরে টেপ —

কাকীমার হাত আমার কোমরের কাছে কিছু খুজছে। সমঝদার কো ইশারা কাফি হোতা হ্যায়।আমার বাড়াটা ধরিয়ে দিলাম ওর হাতে। কিছুক্ষণ নাড়াচাড়া করে দুপা ফাঁক করলো কাকীমা তারপর বাড়াটা সেট করে বলল,

কাকিমা —নে চাপ দে।যেই কথা সেই কাজ। চাপ এবং আবার এনাকোন্ডার গ্রাসে আমার বাড়াটা । আস্তে আস্তে পুরোটাই ঢুকে গেল । উফ কি গরম ভিতরটা ।কাকীমা বললো –এবার তুই ঠাপাতে থাক বিল্টু

এতক্ষণে ব্যাপারটা ভালই বুঝে গেছি। কোমর দুলিয়ে ঠাপ দেওয়ার চেষ্টা করলাম। অপর্না কাকীমাও সাপোর্ট করলো। প্রথমে দুএকবার পিছলে বেরিয়ে গেলেও আস্তে আস্তে ব্যাপারটা রপ্ত হয়ে গেল। এবার মজা পাচ্ছি। অনেকটা মনে হচ্ছে একটা ভীষণ নরম চটচটে রবারের টিউবের মধ্যে আমার বাড়াটা ঘসা খাচ্ছে। গুদের ভেতরের মাংসল দেওয়াল গুলো বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে । যেনো আমার মুন্ডিটাকে চুষে চুষে দিচ্ছে ।ওদিকে ক্রমাগত চিত্কার বাড়ছে কাকীমার।

কাকিমা – ওহ – ওহ বিল্টু। সোনা আমার। কি ভালো লাগছে । জোরে কর সোনা । জোরে, আরো জোরে। …. ও উও হ। আর পারছিনা ….

আমি — উফফফ কাকিমা কি ভালো যে লাগছে আহহহ কি আরাম কি গরম তোমার ভেতরটা উফফফফফ।

কিছুক্ষণ করার পর কাকিমার এই অসহ্য গুদের কামড়ে ধরা আর সহ্য করতে পারছিনা আমিও। বেশ বুঝতে পারছি, বেশিক্ষণ মাল ধরে রাখতে পারব না।আমি –এবার বের করে নেব কাকীমা ?কাকিমা –ওমা বের করবি কেন কি হয়েছে ?আমি –না মানে আমার বেরিয়ে যাবে এবার।কাকিমা – বেরোক তুই করতে থাক।আমি –(ভয় পেয়ে) কি বলছো কাকীমা ভেতরে পরে যাবে।কাকিমা – বললাম তো বেরোক। বের করতে হবেনা তুই জোরে জোরে করতে থাক।আমি –( ফিসফিস করে )তোমার “ভেতরে ফেলব” ???কাকিমা — হুমম “ভেতরেই ফেলে” দে ।

আর আমায় পায় কে। কাকিমা নিজেই “ভেতরে ফেলতে” বলেছে এমন সুযোগ আর আসবে কিনা জানিনা তাই জোরে জোরে ধাক্কা মারতে লাগলাম। পচর পচর ফচর ফচর করে আওয়াজ হচ্ছে। দুজনের থাই ধাক্কা খাচ্ছে সজোরে। বৃষ্টির আওয়াজ ছাপিয়ে চিত্কার করছে কাকীমা।কাকিমা – ও অ অ অ আ আই। ও বিল্টু। কি করছিস। — উফফফফ কি আরাম হচ্ছে রে।

আমিও থাকতে না পেরে বাড়াটাকে গুদের গভীরে ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে থকথকে গরম ফেদাতে কাকিমার গুদ ভরিয়ে দিলাম ।আমার কান মাথা ভোঁ ভোঁ করছে বৃষ্টির দশগুণ বেগে ফোয়ারা ছোটালাম আমি কাকিমার গুদে।কাকিমা ও চোখ বন্ধ করে পাছা ঝাঁকুনি দিয়ে বাড়াটাকে গুদের পাঁপড়ি দিয়ে কামড়ে কামড়ে ধরে পুরো ফ্যাদাটা ভিতরে চুষে নিলো ।

কতক্ষণ বীর্যপাত হলো ঠিক নেই তবে রোজ বাথরুমে যা হয় তার দশগুণ তো বটেই। জীবনে প্রথম বার ঝলকে ঝলকে কোন নারীর গুদের ভীতরে বীর্যপাত করলাম। আহহহ কি যে সুখ পেলাম বলে বোঝাতে পারব না ।

বৃষ্টির বেগটা একটু কমেছে। আমি কাকিমার গুদ থেকে বাড়াটা বের করে পাশে শুয়ে হাঁপাচ্ছি ।

আমি আর কাকীমা এখন পাশাপাশি শুয়ে। এরপর আমি কখনো ওর মাই নিয়ে খেলছি , কখনো গুদে আদর করছি। কাকীমা কিছুতেই বাধা দিচ্ছেনা আমায়।

একটু আগে অপর্না কাকীমার গুদে মাল ফেলার সময় ও আমাকে পেঁচিয়ে ধরে প্রায় নিশ্বাস বন্ধ হবার উপক্রম করেছিল। তার পর থেকে আমরা এখনো উঠিনি।

আমি প্রশ্ন করলাম , – রাহুল কখন ফিরবে ?কাকিমা – সাড়ে পাঁচটার আগে নয়।আমি -ধন্যবাদ কাকিমাকাকিমা -কেন???

আমি – আমাকে ফোন না করে এত সুযোগ করে দিলে ?

কাকিমা -ধ্যাত… আমি সত্যি ভুলে গেছিলাম।

আমি -তাহলে আমার সামনে ন্যাংটো হবার জন্য ধন্যবাদ ।কাকিমা – তুই তো বারান্দাতেই আমাকে দেখে নিয়েছিস। আর আড়াল করে কি লাভ ? বাথরুমে তোর বাড়াটা দেখে খুব লোভ হলো। চান করতে করতে ভাবছিলাম কি করব। শেষ পর্যন্ত করেই ফেললাম |আমি – তুমি খুব সুন্দরী কাকীমা।কাকিমা – তুই ও। সর দেখি। নামব।আমি – কেন?কাকিমা – বাথরুমে যাব ধুতে হবে ।আমি – আমিও যাব।কাকিমা – তাহলে যা তুই আগে ঘুরে আয়।আমি – আমি করতে যাব না। তুমি করবে সেটা দেখতে যাবকাকিমা – ধ্যাত অসভ্য !আমি – যাবই , তুমি তো আমারটা দেখলে !কাকিমা – না , আমি দেখাবো না।

অনেক অনুরোধে শেষ পর্যন্ত রাজি করালাম কাকীমাকে। বাথরুমে আলো জ্বালিয়ে কাকীমা আমার মুখোমুখি বসলো। তারপর চোখ বন্ধ করে মুততে শুরু করলো। কাকীমার পায়ের ফাকের কালো জঙ্গলের মধ্য থেকে জলের ধারা বেরিয়ে এলো প্রথমে অল্প তারপর কলকলিয়ে সঙ্গে আমার ঘন থকথকে সাদা ফ্যাদা।এরপর কাকিমা গুদে আঙুল দিয়ে সব ফ্যাদা বের করে জল দিয়ে গুদ ধুয়ে নিল।

আমি – কাকীমা।কাকিমা – কি ?আমি – চান করবে একসাথে ?কাকিমা – করবো, তবে আজ না। অন্যদিন। তুই ওপরে যা আমি আসছি।

যাক, তাহলে ভবিষ্যতেও সুযোগ আছে। এটুকু তৃপ্তি নিয়ে আবার ওপরে উঠে এলাম আমি।

দ্বিতীয় সুযোগটাও আচমকাই এলো। দুদিন আগে কাকীমা হঠাত আমার বাড়ি এসে হাজির।সোজাসুজি একেবারে মায়ের কাছে। আমি প্রথমে একটু ভয়ই পেয়েছিলাম। তারপর আড়ি পেতে দুজনের কথা শুনলাম।মা– সেকিরে, কবে হলো?কাকিমা – কাল রাতে ফোন এসেছিল। সকালেই মা বাবা আর রাহুল চলে গেছে।মা – ও আচ্ছা ।কাকিমা – বাড়িতো আর ফাঁকা রাখা যাবে না। তাছাড়া আমার গানের টিউশনগুলোও আছে। তাই আমাকে থাকতেই হল।মা– হুমকাকিমা – তুমি একটু বিল্টুকে বোলো , ওর খুব অসুবিধা না হলে যেন এই তিনদিন যদি রাতটুকু আমাদের বাড়িতে গিয়ে থাকে…মা– অসুবিধা আবার কিসে? দিনরাত আড্ডা মেরে বেড়াচ্ছেকাকিমা – ওকে কি আমি একবার জিজ্ঞাসা করব?মা– না, না। তোকে কিছু জিজ্ঞাসা করতে হবে না। ও যাবে।কাকিমা – তাহলে বোলো রাতের খাওয়াটা আমার সাথেই খেয়ে নেবে। আমাদের তো রান্নার লোক করে দিয়ে যায়, অসুবিধা হবে নামা– ঠিক আছেকাকিমা – আসি তাহলে?মা– সে কি? কিছু খাবিনা?কাকিমা – না গো, একটা ব্যাচ বসিয়ে এসেছি। রিক্সা দাঁড়িয়ে আছে।মা– যা তাহলে, সাবধানে যাস

অপর্না কাকীমা বেরোনোর আগেই আমি একদৌড়ে নিচে নেমে এলাম। কাকীমা যাবার সময় আমার দিকে তাকিয়ে মুচকি হেসে বেরিয়ে গেল। আমিও হাসলাম।

মায়ের হুকুম অনুযায়ী রাত আটটা নাগাদ সাইকেল নিয়ে রাহুলদের বাড়ির দিকে রওনা দিলাম। অবশ্য যাবার আগে একটু কপট আপত্তি ও করেছি।আমি —- ‘আমাকে কেন?’ ‘ধুর অন্যের বাড়ি রাতে থাকতে ভালো লাগেনা।’ — এইসব আর কি!কিন্তু মা বলল – কি বলছিস, ওরা তো এখন আমাদের আত্মীয়ের মতো হয়ে গেছে আর তাছাড়া একটা মহিলা বাড়িতে একা থাকবে! তোর কি কোনো কান্ডজ্ঞান নেই? আপত্তি না বাড়িয়ে আমি বেরিয়ে এলাম।পৌঁছাতে পাঁচ মিনিটের বেশি লাগলো না।

অপর্না কাকীমা দোতলার বারান্দায় দাঁড়িয়ে ছিল।আমায় দেখে নিচে নেমে এসে দরজা খুলল। আমি সাইকেলটা সিঁড়ির নিচে রেখেই ওকে পিছন থেকে জড়িয়ে ধরলাম। কাকীমা বোধহয় সবে স্নান করেছে। চুল এখনো ভিজে। দুহাত দিয়ে বুকগুলো ধরে ঘাড়ে চুমু খেতে লাগলাম।কাকিমা কিছুক্ষণ পরে বলল –এই আর না। রান্নাঘরে পুর্নিমাদী আছে। দুজনে ওপরে উঠে এলাম। ঘরে টিভি চলছে। চ্যানেল পাল্টে পাল্টে কিছুক্ষণ টিভি দেখার পরই পুর্নিমাদী এসে জানালো তার কাজ শেষ। কাকীমা নিচে গিয়ে দরজা দিয়ে এসে কাউকে ফোন করলো। সম্ভবত শ্বশুরকে, কারণ ‘হ্যা, সব ঠিক আছে।

চিন্তা করবেন না। বিল্টু থাকবে। রাহুলকে সর্দির ওষুধটা মনে করে খাইয়ে দেবেন।’ এই কথাগুলো কানে এলো। ফোন রেখে এঘরে এসে কাকীমা জিজ্ঞাসা করলো – কিরে? কিছু খাবি এখন?আমি – হ্যা, তোমাকেকাকিমা – খুব পেকেছিস। দাঁড়া, তোর হচ্ছে। বারান্দার জানালা গুলো বন্ধ করে কাকীমা পাশের ঘরে চলে গেল। আমার আর তর সইছেনা। বুকের মধ্যে কেমন একটা করছে। গলা শুকিয়ে আসছে। ঠিক ভেবে উঠতে পারছিনা যে কাকীমার মত আপাত গম্ভীর বিবাহিত একজন মহিলা যে কিনা এক বাচ্চার মাও, আমাকে ডেকে এনেছে সেক্স করবে বলে। কয়েক মিনিট পরেই ওঘর থেকে কাকীমা ডাক দিল – আয়, এঘরে আয়। পাশের ঘরে গিয়ে বেশ অবাক হলাম। এর মধ্যেই কাকীমা পোশাক পাল্টেছে।

সালোয়ার কামিজ ছেড়ে কাঁধে স্ট্র্যাপ দেওয়া একটা ছোট নাইটি। ঝুল হাঁটু অব্দি। সারা ঘরে একটা হালকা ধুপের গন্ধ। কাকীমা টিউব নিভিয়ে দিলকাকিমা – এই পরেই থাকবি নাকি?আমি – না, শর্টস আছে ভিতরেকাকিমা – ছেড়ে ফেল

এঘরেও একটা টিভি আছে। সেটাতে নির্বাক যুগের ছবির মত শাহরুখ খানের কোনো সিনেমা চলছে। খেয়াল করলাম সবকটা জানালা বন্ধ, পর্দা টানা।জামা প্যান্ট চেয়ার এর ওপর রেখে বিছানায় গিয়ে বসলাম। কাকীমা টিভি বন্ধ করলো। এখন শুধু ওঘরে জ্বলে থাকা টিউবের আলো এঘরে আবছা ভাবে আসছে।

কাকীমা ফিসফিসিয়ে বলল – কি হলো? তখন তো সিঁড়ির তলাতেই শুরু করেছিলি, এখন চুপ কেন?আমি – ভাবছিকাকিমা – কি?আমি – দুটো কথাকাকিমা – শুনিআমি – এক নম্বর, যা হচ্ছে সেটা সত্যি না স্বপ্ন! আর দুই, এই জামা কাপড় টুকু পরে থাকার কি খুব দরকার আছে?

কাকীমা এখন বিছানায় চিত হয়ে শুয়ে আছে। একটা পা মুড়ে রাখায় নাইটিটা হাঁটুর ওপর উঠে গেছে। হাতদুটো ভাঁজ করে মাথার নিচে রাখা।

কাকীমার বগল একেবারে কমানো। এটা আগের দিন ছিলনা। গুন গুন করে গান গাওয়ার সঙ্গে সঙ্গে পা নাচাচ্ছে কাকীমা। আগের দিন খুব ভালো করে লক্ষ্য করেছি কাকীমার গায়ের রং ঠিক ফর্সা বলা যায়না।বিজ্ঞাপনের ভাষায় উজ্বল শ্যামবর্ণ ! আর শরীরটা অসম্ভব আকর্ষনীয়। মানে যেখানে যতটুকু মেদ থাকা উচিত ঠিক ততটুকুই আছে সেখানে। ভগবান খুব যত্ন করে তৈরী করেছে কাকীমাকে।অবশ্য আগের দিনের ঘটনাটা না ঘটলে তেমন কিছুই জানা যেত না,

কারণ অন্য সময় কাকীমা এতটাই গম্ভীর থাকে যে কথা বলতে সাহস পেতাম না আমি।পাড়ায় কাকীমার দারুন সুনাম ভালো গান করেন বলে। লোকাল ফাংশানে ওনার গান একবারে বাঁধা। আমি আর দেরী করলাম না। মুখ নামিয়ে কাকীমার পায়ের পাতায় চুমু খেলাম। পা নাচানো বন্ধ হলো। আমি পায়ে ঠোঁট ঠেকিয়ে ক্রমশ ওপরে উঠতে লাগলাম। হাটুর ওপরে উঠতেই কাকীমা কেঁপে উঠলো। আমি এবার দাঁত দিয়ে অপর্না কাকীমার নাইটিটা কামড়ে ওপরে তুলতে লাগলাম।

কোনো বাধা এলোনা। নাইটিটা কোমরের ওপর পর্যন্ত তুলতেই সারপ্রাইজ ! কাকীমা একেবারে ক্লিন সেভ্ড। সম্ভবত একটু আগেই। অন্ধকারে ভালোভাবে দেখতে পেলাম না কিন্তু নাকমুখ ঘসে দিতে ভুললাম না। পারফিউম আর ঘামের গন্ধ মিলিয়ে একটা অদ্ভুত মাদকতার সৃষ্টি করেছে।

আমি ওর দুই পা আরো ফাঁক করে দিলাম। তারপর জিভ দিয়ে চাটতে লাগলাম ওপর থেকে নিচে। একেবারে পর্ন মুভির কায়দায় কাকীমার পাছার ফুটো থেকে গুদের চেরা পর্যন্ত।কাজ হচ্ছে। কাকীমার মুখ থেকে হালকা গোঙানির শব্দ পাচ্ছি। কখনো পাছাটাকে ওপরে তুলে দিছে আবার কখনো বা আমার মুখের উপর বেশি করে ঠেলে দিছে।কাকিমা – কি করছিস?…. আহ .. ভালো লাগছে…খুব ভালো লাগছে বিল্টু।

আমার চোষা আর চাটার স্পিড বাড়ালাম। এখন জিভ একেবারে গুদের ভিতর অব্দি ঠেলে দিচ্ছি। গুদের চটচটে গর্তের মধ্যে।

কাকিমা – অঃ .. ও মাগো …আর পারছিনা … উ উ ঊঊহ। হঠাত ই কোমরটাকে উপরে তুলে দিয়ে আবার ফেলে দিয়ে স্থির হয়ে গেল কাকীমা। আমিও আবিস্কার করলাম আমার জিভ ঠোট নাক সবই ভিজে গেছে। কিছুক্ষণ স্থির থাকার পর আদুরে গলায় কাকীমা বলে ওঠে – কি হলো? ভয় পেলি নাকি?আমি – না, জানি। অর্গ্যাজমকাকীমা – তুই তো খুব পেকেছিস দেখছি।আমি – হুম, শিখে গেছি। তোমার থেকে। কাকীমা এবার আমার চুলের মুঠি ধরে ঝাঁকিয়ে দেয়।আমি বললাম – তোমার তো হলো। এবার আমার কি হবে?কাকিমা – প্লিজ সোনা। একটু পরে আমি খুব টায়ার্ড।আমি – যাহ বাবা ! চুষলাম আমি, আর টায়ার্ড হলে তুমি? কাকীমা হাসলো।আচ্ছা বেশ, তুমি ঐভাবেই শুয়ে থাকো, আমি তোমার কাছে আসছি।আমি এবার খাটের উপর উঠে প্রায় কাকীমার মুখের ওপর বসলাম। আমার সোজা হয়ে থাকা বাড়াটা কাকীমার মুখের কাছে ধরতেই কাকীমা জিভ বের করে ওটা চাটতে শুরু করল। জিভের ডগা দিয়ে আমার বাড়ার মাথায় ঘসা দিতেই আমি চমকে উঠলাম।

পাড়ার সবচেয়ে মেধাবী ব্যক্তিত্বসম্পন্না বৌ এখন একেবারে ব্লু ফিল্মের খানকি নায়িকার মত বিহেভ করছে। সত্যি মেয়েরা পারে বটে ভোল পালটাতে। অপর্না কাকীমা এবার আমার বাঁড়া মুখের মধ্যে পুরে নিল। একেবারে গোড়া থেকে ডগা পর্যন্ত ঠোট দিয়ে চুষছে। অর মুখের লালায় আমার ফুলে ওঠা বাড়া চক চক করছে। হঠাতই ডাইনিং টেবিলের ওপর চোখ পড়ল। বিছানা থেকে নেমে গেলাম।আমি– সব জানালা দেওয়া আছে? জিজ্ঞাসা করলাম আমি।কাকিমা – হ্যা, কিন্তু তুই কোথায় যাচ্ছিস?উত্তর না দিয়ে সোজা ওঘরে গিয়ে টেবিলের ওপর থেকে টম্যাটো সসের বোতলটা খুললাম। হাতের মধ্যে বেশ খানিকটা সস ঢেলে আমার ফুলে থাকা বাড়াতে মাখিয়ে আবার ঘরে এলাম। আবার আমার বাঁড়া ফুঁসে উঠলো কাকীমার মুখের সামনে এসে।

প্রায় পাঁচ মিনিট ধরে আমার বাড়া থেকে সস চেটে খেল কাকীমা। তারপর আমাকে নিচে শুইয়ে ৬৯ পজিশনে শুয়ে আমার মুখের কাছে ওর গুদটা নিয়ে এলো। আমি এখন ওর পোঁদের ফুটোটা পরিস্কার দেখতে পাচ্ছি। কালচে বাদামী রঙের ফুটোটার চারপাশে হালকা ছোট বড় লোমের সারি। গুদটা ফোলা পাঁউরুটির মত আমার মুখের সামনে। খানিকটা হাঁ হয়ে থাকায় ফুলের পাপড়ির মত কালো কোঠটা দেখা যাচ্ছে। আগের বার এত কাছ থেকে এটা দেখার সুযোগ পাইনি বা বলা যায় দেখিনি ।

অপর্না কাকীমা এখন পাগলের মত আমার বাড়া চুষছে। ডগায় এমনভাবে জিভ চালাচ্ছে যে আমি শিউরে উঠছি বার বার। এভাবে চললে বেশিক্ষণ ধরে রাখতে পারব না। কাকীমাকে সে কথা বলায় ও কানে তুলল বলে মনে হলো না। উল্টে আমার বিচি গুলোয় আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিতে থাকলো। ওফফ…. আর পারছিনা। আরামে, আনন্দে মরে যেতে ইচ্ছা করছে। আচমকাই আমার বাড়াটা বিস্ফোরণ ঘটালো। পর পর কয়েকবার আমার সমস্ত ভালোলাগা সাদা থকথকে বীর্যের আকারে ছিটকে বেরিয়ে এলো।

অপর্না কাকীমা আমার বাড়াটা তারপরেও চুসেছে। ও মুখ ঘোরাতে দেখলাম চোখ বন্ধ। মুখে, চোখে, ঠোটে, কপালে এমনকি চুলেও লেগে রয়েছে আমার যৌনরসের ফোটা। চোখ খোলার মত অবস্থায় নেই। ভ্রু, চোখের পাতা থেকে গড়িয়ে পড়ছে রস। কাকীমা চোখ বন্ধ করেই ঘরের লাগোয়া বাথরুমের দিকে ছুটল। এই দিকটা আন্ডার কন্সট্রাকশান তাই বোধ হয় কেউ খুব একটা ব্যবহার করেনা। দেখলাম বাথরুমটা কমপ্লিট তবে দরজা লাগানো হয়নি এখনো।

এমন সুযোগ আর পাবনা, তাই চুপি চুপি কাকীমাকে অনুসরণ করলাম। প্লাস্টিকের পর্দা দিয়ে আড়াল করা বাথরুমটা। কল চালিয়ে দেওয়ায় আমার ঢোকাটা খেয়াল করতে পারে নি কাকীমা । আমি চোখ ভরে ওকে দেখতে লাগলাম। এল পি ল্যাম্পের আলোয় কাকীমার নগ্ন মাজা রঙের শরীর টা আরও আকর্ষনীয় লাগছে। সাবান দিয়ে মুখ ধুয়ে পিছন ফিরতেই আমাকে দেখতে পেল কাকীমা।কাকিমা – তুই? এখানে কি করছিস ?আমি – তোমাকে দেখব বলে এলামকাকিমা -এতক্ষণ দেখেও আশ মেটেনি ?আমি – নাকাকিমা – যা পালা এবার ।আমি – কেন ?কাকিমা – বাথরুম পেয়েছে, তুই এবার যা।আমি – না। যা করার আমার সামনেই করতে হবেকাকিমা – না আমি পারব না ।আমি – প্লিজ কাকীমা। আর কখনো এমন সুযোগ পাবো না —

আরও দুএকবার আপত্তি জানিয়েও যখন কোনো ফল হলো না তখন আমার দিকে পিছন ফিরে পেচ্ছাপ করতে বসলো কাকীমা। আমি তখন ওর ভরাট পাছাটা দুচোখ ভরে দেখছি। বাথরুমে মেঝের ওপর পরে থাকা জলের ওপর পেচ্ছাপের ধারা পরে সশব্দে ছিটকে যাচ্ছে।

এরপর কাকিমা গুদটা জল দিয়ে ধুয়ে নিলো।এইসব দেখে আমার বাড়াটাও খাড়া হয়ে কেঁপে উঠল । কাকিমা আমার বাড়াটা দেখে বলল

কাকিমা —- তোর বাড়াটা তো আবার খাড়া হয়ে লাফালাফি করছে রে।আমি —– হুমম ও এবার তোমার গুহাতে ঢুকতে চাইছে ।কাকিমা —- ছিঃ অসভ্য ছেলে।

আমি কাকিমাকে পাঁজাকোলা করে তুলে নিয়ে গিয়ে কাকিমার বেডরুমের বিছানাতে শুইয়ে দিলাম ও কাকিমার উপর উঠে কাকিমার সারা শরীরে চুমু খেতে লাগলাম ।

এরপর আমি কাকিমার মাইগুলো দুহাতে ধরে মনের সুখে টিপতে ও চুষতে লাগলাম । তারপর পেটে চুমু খেয়ে গুদে মুখ দিয়ে চুষতে ও চাটতে লাগলাম । গুদটা ফোলা পাঁউরুটির মত । আমি যতই চুষছি ততই রস বেরিয়ে আসছে ।

কিছুক্ষণ পর আমি বুকে উঠতেই কাকিমা বললো আগে আমার পাছার তলায় একটা বালিশ দিয়ে দে তোর ঠাপাতে ভালো লাগবে ।আমি মাথার বালিশটা নিয়ে ওর পিঠের নিচে লম্বা করে কোমর পর্যন্ত দিয়ে দিলাম।

কাকিমা আমার বাড়াটা মুঠো করে ধরে গুদের মুখে মুন্ডিটাকে সেট করে দিলো।আমি আস্তে করে চাপ দিতেই রসে ভরা গুদে বাড়াটা পচ করে ঢুকে গেলো ।কাকিমা আমার মুখটা টেনে আমার ঠোঁট কামড়ে চোখ বন্ধ করে উমমম আহহহ করে উঠলো।

আমি কাকিমাকে জড়িয়ে ধরে গালে মুখে কপালে চুমু খেতে খেতে আস্তে আস্তে ঠাপাতে শুরু করলাম ।কাকিমা ওর পা দুটো দিয়ে আমার কোমরটা চেপে ধরে তলঠাপ দিতে লাগল ।

উফফফ কী গরম গুদের ভেতরটা । ভচভচ করে পুরোটা ঢুকছে আর বের হয়ে আসছে ।আমার মনেই হচ্ছে না যে আমি এক ছেলের মাকে চুদছি । গুদটা যেমন টাইট তেমন রসালো আর গরম। হরহর করে রস বেরোচ্ছে ।আমি এবার হোক হোক করে ঠাপাতে লাগলাম ।

কাকিমার গুদটা ঠাপের তালে তালে খপখপ করে খাবি খাচ্ছে ।গুদের নরম পেশী দিয়ে বাড়ার মুন্ডিটাকে কামড়ে কামড়ে ধরছে ।

একটু পরেই আমি ঠাপাতে ঠাপাতে মাইদুটো টিপতে টিপতে একটা মাই মুখে নিয়ে পাগলের মতো চুষতে লাগলাম ।

আমি বদলে বদলে মাই চুষছি।মাইয়ের বোঁটা দুটোকে চুষে-কামড়ে দাগ বসিয়ে দিচ্ছি , জিভ দিয়ে চাটছি ।একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা বদলে বদলে চুষে চুষে খেতে লাগলাম ।

কাকিমা উত্তেজনায় শিত্কার দিয়ে মাথাটা এপাশ-ওপাশ করতে করতে বিছানার চাদর খামচে ধরছে ।আমি সমানে ঠাপাতে লাগলাম মাঝে মাঝে মুখে গালে চুমুতে ভরিয়ে দিচ্ছি ।

কিছুক্ষন এরকম তুমুল ঠাপ চলার পর কাকিমা আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে তলঠাপ দিতে দিতে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে শীত্কার ছাড়তে ছাড়তে চোখ বন্ধ করে উফফফ আহহহ করতে শুরু করলো ।আমি বুঝলাম কাকিমার এবার গুদের জল খসবে ।

আমি জোরে জোরে ঠাপ মারছি আর মাইগুলো পাগলের মতো চটকাতে চটকাতে চুষতে লাগলাম ।

হঠাত্ কাকিমা আমাকে খুব জোরে চেপে ধরে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে উফফফ আহহহ ওহহহহ উমমম বিল্টু জোরে জোরে দে আমার হবে আহহহহহ কি সুখ বলেই কাঁপতে কাঁপতে বিছানাতে এলিয়ে পরলো ।আমি দেখলাম কাকিমার গুদের ফুটোটা খুলছে আর বন্ধ হচ্ছে ।খপখপ করে খাবি খেতে খেতে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর হরহর করে ঘন সাদা রস বের হয়ে আসছে ।

আমারও এবার মাল বেরোবে বুঝতে পারছি।বিচি আর মাথাটা টনটন করছে । তলপেট ভারী হয়ে আসছে।

যাই হোক আমি মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে লম্বা লম্বা ঠাপ দিতে দিতে কাকিমাকে বললাম

কাকিমা আমার এবার বেরোবে“ভেতরে ফেলে দিই” নাকি “বাইরে ফেলব” ??কাকিমা মিচকি হেসে বললো না না বাইরে ফেলবি না , তুই “ভেতরেই ফেল”,, আর যখনি করবি “ভেতরেই ফেলবি” জিজ্ঞেস করার কোনও দরকার নেই বুঝলি।

আচ্ছা ঠিক আছে কাকিমা তাই হবে বলেইআমি হেসে আর কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের গভীরে ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য দিয়ে কাকিমার বাচ্ছাদানি ভরিয়ে দিলাম ।

কাকিমা ও আমার পিঠে নখ চেপে ধরে পাছাটা তুলে তলঠাপ দিতে দিতে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে চোখ বন্ধ করে উফফফ আহহহ দে দে উড়রিইইইইই কী গরম তোর মালটা বলে নিজের বাচ্ছাদানিতে গরম গরম মাল নিয়ে গুদের জল খসিয়ে এলিয়ে পড়ল ।

আমি কাকিমাকে জড়িয়ে ধরে কাকিমার বুকের উপর এলিয়ে পড়লাম । কাকিমা আমার চুলে বিলি কেটে দিচ্ছে ।

কিছুক্ষণ পর কাকিমা বললো এই বিল্টু কেমন লাগলোরে আরাম পেয়েছিস তো ??????আমি — হুমম কাকিমা খুব সুখ পেলাম গো। তোমার কেমন লাগলো? ????কাকিমা — উফফ কি আরাম দিলি রে উফফফ আর কি গরম তোর মালটা। যখন তোর গরম মালটা আমার ভেতরে ছিটকে ছিটকে পরছিলো উফফফ কি যে আরাম পাচ্ছিলাম তোকে বলে বোঝাতে পারব না । জানিস তোর ঘন মাল আমার বাচ্চার ঘরের মুখ দিয়ে ঢুকে যাচ্ছিল ।

আমি ভয়ে ভয়ে বললাম —- আচ্ছা কাকিমা তোমার ভেতরে এতবার মাল ফেলছি যদি পেটে বাচ্চা এসে যায় ?

কাকিমা মিচকি হেসে —– না রে বিল্টু আমার পেটে বাচ্চা আসার কোনো ভয় নেই কারন আমি রোজ “গর্ভনিরোধক পিল” খাই । আমি “পিল” না খেলে তোকে “মাল ভেতরে ফেলতে” দিতাম না বুঝলি।

আমি কাকিমার কথা শুনে খুব খুশি হলাম ।এরপর আমি বাড়াটা বের করে পাশে শুয়ে পড়লাম । কাকিমা একটা ছেঁড়া কাপড় দিয়ে বাড়াটাকে মুছে নিজের গুদের মুখে কাপড়টা চেপে ধরে বাথরুমে চলে গেলো ।

আমি শুয়ে শুয়ে ভাবছি কাকিমাকে আমি বৌয়ের মতো পেয়ে গেলাম । এখন থেকে সুযোগ পেলেই কাকিমাকে চোদা যাবে।

কিছুক্ষণ পর কাকিমা এসে বিছানায় বসলো।সে রাতে আরো একবার কাকিমাকে আচ্ছা মত চুদে ঘুমিয়ে পড়েছিলাম । সব শেষে ভোর বেলা আর একবার চোদা শেষ করে সকালে বাড়ি ফিরে এলাম ।

এখনো কাকিমা সুযোগ পেলেই আমাকে চোদার জন্য ডেকে নেয় । আমি ও কাকিমাকে ইচ্ছা মত চুদে কাকিমার গুদ বীর্য দিয়ে ভরিয়ে দিই। কাকিমা আমার চোদন খেয়ে দিন দিন আরো রসালো হয়ে উঠছে । মাই পাছা ভারী হয়ে আরো সুন্দরী হয়ে উঠছে ।

সত্যি বলতে কাকিমা আমাকে বীর্য কোনও দিন বাইরে ফেলতে দেয়নি। আমি চোদার শেষে পুরো বীর্যটা কাকিমার গুদের ভিতরেই ফেলি। এতে যেমন আমরা দুজনেই চরম সুখ পাই ,,ঠিক তেমনি আমার মতো যোয়ান ছেলের বীর্য গুদের ভীতরে নিয়ে কাকিমার যৌবনও উপছে পরছে।

এইভাবে আমরা দুজনেই খুব খুশি ও সুখেই আছি।।

সমাপ্ত

Leave a Comment