ছাত্রী ও তার বিধবা মাকে চোদলাম

ছাত্রী ও তার বিধবা মাকে চোদলাম

 

আমি তখন একদম বেকার, পরীক্ষা শেষ হয়ে গেছে, চাকরীর চেষ্টা করছিলাম। সেই ফাঁকে কিছু( প্রাইভেট টিউশনি) করার সিদ্ধান্ত নিলাম। সময়ও কাটবে, কিছু আয়ও হবে। ভাল ছাত্র ছিলাম বলে ঐ একটা কাজ খুব ভাল করতাম, এসএসসি পাশের পর থেকেই যখনই সময় পেয়েছি, টিউশনি করেছি এবং আমার ছাত্র/ছাত্রীরা সবসময়ই ভাল রেজাল্ট করতো। কয়েকজন বন্ধু বান্ধবকে বলে রেখেছিলাম, তাদের মধ্যেই একজন এই টিউশনিটার খবর দিল।এক (বিধবা) স্টাফ নার্সের দুই মেয়েকে পড়াতে হবে।

মহিলার কোন ছেলে সন্তান নেই, হিন্দু পরিবার।তার দুই মেয়ে আনিকা আর মনিকাকে নিয়ে হাসপাতালের সার্ভিস কোয়ার্টারেই থাকে।

ঐদিনই বিকেলে দেখা করলাম। চমৎকার মহিলা, বেশ হাসিখুশি আর মিশুক,বয়স ৪০ ছোঁয়নি, তবে শরীরের গাঁথুনি বেশ ভাল। চমৎকার ফিগার, গায়ের রংটা তামাটে, বেশ লম্বা। প্রথম দর্শনেই মহিলাকে মাসী বলে ডাকায় সে খুব খুশি হলো। তবে আমাকে একটু সংশোধন করে দিয়ে বললো,

“শুধু মাসী ডাকলে আমার বেশ অস্বস্তি হয়, তুমি আমাকে রাধা মাসী বলে ডেকো”। রাধা মাসী আমার দুই ছাত্রীর সাথে পরিচয় করিয়ে দিল। আনিকা পড়ছে ক্লাস টেন-এ আর মনিকা ক্লাস এইট-এ। অবাক হলাম রাধা মাসীর দুই মেয়েকে দেখে। দুই মেয়ে যেন পৃথিবীর দুই বিপরীত মেরু।একই মায়ের পেটের দুটো বাচ্চার মধ্যে এতো বৈপরিত্য এর আগে কখনো দেখিনি।

আনিকা যেমন ওর মায়ের মত তামাটে আর মনিকা তেমনি ফুটফুটে ফর্সা। আনিকা বেঁটে আর মনিকা ওর মায়ের মত লম্বা।আনিকা মোটা, বড় বড় মাই, ফিগার ৩৬-৩৪-৪০ আরমনিকা ছিপছিপে, ছোট ছোট মাই, ফিগার ৩০-২৪-৩৪। আনিকার নাক মোটা, চোখ ছোট আর মনিকার নাক টিকলো, চোখ পটলচেরা। এক কথায় আনিকা যতটা রূপবতী, মনিকা ততটাই কুরূপা।কথায় কথায় জানলাম, রাধা মাসী বিধবা নন, মনিকার জন্মের পরপরই উনার স্বামী লাপাত্তা হয়ে যায়, আজ পর্যন্ত তার কোন খবর পাওয়া যায়নি। কয়েক বছর সিঁথিতে সিঁদুর রেখে পরে নিজের নিরাপত্তার কারনেই বৈধব্য বেশ ধারন করেছেন। বিধবা বলে প্রচার করাতে চাকুরীতেও বিশেষ সুবিধা পাওয়া যায়।

পরদিন থেকেই পড়ানো শুরু করলাম, পড়াতে গিয়ে দেখলাম, কেবল চেহারা আর শারিরীক গঠনেই নয় পড়াশুনাতেও আনিকা যতটাই গাধা মনিকা ততটাই মেধাবী। আমার স্বাভাবিক গুণগত কারনেই রাধা মাসীর বেডরুম থেকে শুরু করে রান্নাঘর পর্যন্ত যাওয়ার অনুমতি পেয়ে গেলাম। মাত্র দুই সপ্তাহের মধ্যেই আমি এতটাই বিশ্বস্ততা অর্জন করলাম যে,

রাধা মাসী তার মেয়েদের সকল দায়িত্ব আমার উপরেই দিয়ে নিশ্চিন্ত হলেন। যদিও আমি মুসলমান কিন্তু মাসীর বাসায় আমার সব জায়গায় অবাধ যাতায়াতে কোন সমস্যাই ছিল না। এমনকি মাসী মাঝে মাঝে পিঠা-পায়েস তৈরি করলে আমাকে রান্নাঘরে বসেই খেতে বলতো।

আমি সপ্তাহে ৬ দিনই পড়াতাম, কেবল শুক্রবার ছুটি নিতাম। পড়ানোর সময় ছিল বিকেল ৪টা থেকে ৬টা। মাসীর নার্সের চাকরী শিফট ভিত্তিক।দিনে ৮ ঘন্টা ডিউটি, সকাল ৬টা থেকে দুপুর ২টা, দুপুর ২টা থেকে রাত ১০টা এবং রাত ১০টা থেকে সকাল ৬টা মোট তিনটে শিফট, ৭ দিন পরপর শিফট চেঞ্জ হতো।ফলে প্রতি ২ সপ্তাহ পরপর যখন রাধা মাসী দুপুর ২টা থেকে রাত ১০টার শিফট করতো সেই ১ সপ্তাহ তার সাথে আমার দেখা হতো না। ডাইনিং স্পেসে দেয়ালের সাথে লাগানো ছোট একটা ডাইনিং টেবিলে ওদের পড়াতাম। আমি বসতাম টেবিলের এপাশে, দেয়ালের দিকে মুখ করে আর আনিকা আমার বাঁ পাশে মনিকা ডান পাশে।

টেবিলটা ছোট হওয়াতে মাঝে মধ্যেই আনিকা আর মনিকার পায়ের সাথে আমার পা লেগে যেতো, তবে আনিকার সাথেই বেশি লাগতো। আর আমি ওর আচার আচরন দেখে বুঝতাম যে ও ওটা করতো ইচ্ছে করেই। কারন কিছুদিনের মধ্যেই ওদের সাথে যখন বেশ ঘনিষ্ঠ হয়ে উঠলাম, তখন থেকেই আনিকা কেমন যেন উসখুস করতো, আমার চোখে চোখে তাকিয়ে লজ্জা লজ্জা করে হাসতো।

পাকা খেলোয়াড় হওয়াতে আমি সবই বুঝতাম, আনিকা আমাকে নিয়ে স্বপ্ন দেখা শুরু করেছে। যে কোন দিন ও আমাকে প্রেমের প্রস্তাব দিয়ে বসবে। বিশেষ করে যে সপ্তাহে মাসী বিকেলে শিফট করতো সে সপ্তাহে আনিকা আমার সাথে বেশি মাখামাখি করতো। মনিকা লক্ষ্মী মেয়ের মত শুধু তাকিয়ে সেসব দেখতো।

শেষ পর্যন্ত আমার ধারনাই সত্যি হলো। একদিন পড়ানো শেষ করে যখন উঠতে যাবো, আনিকা আমাকে একটা বই দিয়ে বললো যে ঐ বইয়ের কয়েকটা প্রশ্নের উত্তর খুঁজে পাচ্ছে না, ভিতরে একটা কাগজে প্রশ্নগুলো লেখা আছে, আমি যেন উত্তরগুলো বইতে দাগিয়ে দেই। আমি বইটা বাসায় এনে রাতে উত্তর দাগানোর জন্য বইটা খুলে কাগজটা বের করলাম। কিন্তু দেখি ওটাতে কোন প্রশ্ন লেখা নেই, ওটা একটা চিঠি। আনিকা আমাকে প্রেমের প্রস্তাব দিয়েছে।সেই সাথে আমাকে ওর জন্য একটা লাল রঙের ৩৬ সাইজ ব্রা কিনে দিতে বলেছে।আমি পরদিন বইটা ফেরত দিলাম এবং এমন ভান করলাম যেন চিঠিটাই পাইনি। বইটা নিয়ে আনিকা ভিতরে দেখলো কিছু আছে কিনা, পরে কিছু না পেয়ে রেখে দিল। পড়ানোর সময় আনিকা কিছু বললো না। যাওয়ার সময় আমার সাথে এলো দরজা খুলে দেওয়ার জন্য।

আনিকা ফিসফিস করে বললো,“আমার চিঠির জবাব কই?”আমি যেন আকাশ থেকে পড়লাম, “চিঠি? কিসের চিঠি? তোমাদের স্কুল থেকে কি চিঠি লিখতে দিয়েছে নাকি?

” আর কিছু বললো না আনিকা, কেবল ফোঁস করে একটা দীর্ঘশ্বাস ছাড়লো, তারপর দরজা খুলে দিল। সেদিনের মতো পার পেলেও দুই দিন পর আর ওর হাত থেকে রেহাই পেলাম না। পড়ানো শেষ করে যখন আমি যাওয়ার জন্য বাইরের দরজার দিকে গেলাম, আনিকা আগে আগে গেল দরজা খুলতে।দরজা খোলার ঠিক আগের মুহুর্তে আমার পকেটে একটা চিঠি গুঁজে দিয়ে বলল,“কালকেই জবাব চাই কিন্তু”। আমি আর কিছু না বলে চলে এলাম। সেই একই চিঠি, একই ভাষা, একই কথা, কেবল নতুন করে লিখেছে।

পরদিন পড়তে বসার কিছুক্ষণ পর আনিকা টেবিলের নিচ দিয়ে আমার হাঁটুতে গুঁতো দিল, আর মুখে হাসি নিয়ে ইশারায় জিজ্ঞেস করলো, চিঠির জবাব কই?আমি জবাবে শুধু হাসলাম। আনিকা আরো কিছুক্ষন গুঁতাগুঁতি করলো। ফলে ওর আকুলতা মনিকার কাছে ধরা পড়ে গেছে। মনিকা লেখা ফেলে আমার আর ওর ইশারায় কথা বলা দেখছে। সেদিনের মত আমাকে ছেড়ে দিলেও আনিকার হাত থেকে আমি আর রেহাই পেলাম না। চিঠির জবাব না পেলেও ও বুঝতে পারলো যে, আমি ওকে হতাশ করবো না। ফলে প্রথম প্রথম পায়ে পা ঠোকাঠুকি তারপর পুরোপুরি পা দিয়ে আমার পা চটকাতে লাগলো।

এভাবে কিছুদিন চলার পর আনিকা আরো আগ্রাসি হয়ে উঠলো এবং চেয়ার এগিয়ে এনে বসে আমার হাঁটু টেনে ওর উরুর উপর দিয়ে আমার পা রেখে দুই উরুর মাঝে রেখে চাপতে লাগলো। সেটা ক্রমে ক্রমে এতই গভীরে যেতে লাগলো যে অবশেষে আনিকা আমার হাঁটু ওর গুদের সাথে চেপে ঘষতে লাগলো।

রাধা মাসী বাড়িতে থাকলে রেস্ট নেয় অথবা রান্নাঘরে ব্যস্ত থাকে। মাসীকেও যেন কেমন উদাস উদাস লাগে। মাসীর যৌবনপুষ্ট শরীর দেখলে যে কোন পুরুষের জন্য তা লোভনীয় বলেই মনে হবে। কিভাবে যে মাসী তার জীবনটা কাটালো ভেবে অবাক হই, বিশেষ করে মাসীর ঐ বয়সে একজন শক্ত সমর্থ পুরুষ সঙ্গীর বিশেষ প্রয়োজন।মাসীর যে ফিগার তাতে প্রতি রাতে চুদেও রস খেয়ে শেষ করা যাবেনা। আমার প্রতিও মাসীর বিশেষ সহানুভুতি মাঝে মাঝে আমাকে খুব বিব্রত করে।যা লক্ষণ দেখা যাচ্ছিল তাতে আমার মনে হচ্ছিল হয়তো আবার আমাকে মা-মেয়ের সেক্স একসাথে মেটাতে হতে পারে। কারন আনিকা তো রিতিমত প্রকাশ্যভাবেই আমাকে পেতে চাইছিলো, ওকে চোদা শুধু সময়ের ব্যাপার মাত্র,

কিন্তু মাসী??????

হ্যাঁ মাসী।

হিন্দু হওয়া সত্ত্বেও মাসী আমাকে একটু বেশি বেশি আস্কারা দিতে লাগলো। প্রায়ই রান্নাঘরে মাসী বিভিন্ন রকমের পিঠা, বড়া বা এমন সব খাবার করতো যেগুলি গরম গরম খেতে ভালো লাগে। আর এরকম কিছু তৈরি করলেই মাসী আমাকে রান্নাঘরে ডেকে পাঠাতো। গ্যাসের পাশে টুল পেতে বসিয়ে আমাকে গরম গরম খাবার পরিবেশন করতো।প্রথম প্রথম কয়েকদিন তেমন কিছুই ঘটলো না। একদিন দেখি গরমে মাসী ঘেমে ভিজে গেছে। আমাকে ডেকে পাশে বসিয়ে খাওয়াতে খাওয়াতে বললো,“কিছু মনে করোনা বাবা, আমি আবার গরম সহ্য করতে পারিনা। তুমিতো ঘরের ছেলের মতোই….”বলতে বলতে গা থেকে ওড়না খুলে ফেললো। মাসীর পরনে ছিল বড় গলার লো কাট কামিজ, ফলে মাসীর বড় বড় মাইগুলোর অনেকখানি আর দুই মাইয়ের মাঝের গভীর খাঁজ কামিজের গলার কাছে দেখা যেতে লাগলো।

আমার বুকের মধ্যে ঢিব ঢিব করত লাগলো, তার উপরে মাসী যখন কড়াইতে পিঠা দেওয়ার জন্য সামনে ঝুঁকছিল তখন মাইদুটো আরো বেশি সামনের দিকে বের হয়ে পড়ছিল। এভাবে প্রায়ই মাসী যখন রান্নাঘরে খাবার জন্য ডাকতো তখন আমি মাসীর ডবকা মাইগুলোর অনেকখানি দেখতে পেতাম, তাছাড়া মাসী পিঁড়িতে বসতো, কামিজের ঘের হাঁটুর উপরে থাকায় মাসির গুদের ওখানে সালোয়ারের কাপড় টান পড়ে গুদের ঠোঁট আর মাঝের খাঁজ সালোয়ারের উপর দিয়েই ফুটে উঠতো।

একদিন খুব গরম পড়েছিল, রান্নাঘরে আগুনের তাপে গরম আরো বেশি। মাসী আমাকে বললো, “বাবা শার্টের বোতামগুলো খুলে দাও, একটু ঠান্ডা লাগবে”। আমি বোতাম খুলে দিতেই মাসী নির্লজ্জ লোলুপ দৃষ্টিতে আমার লোমশ বুক আর পেশি দেখে বললো, “তোমার শরীর তো বেশ জোয়ান, ব্যায়াম করো বুঝি?” আমি শুধু হাসলাম।

আনিকার আগ্রাসন দিন দিন বেড়েই চলছিল এবং সেটা মনিকার চোখ এড়াতে পারেনি। মনিকা সবই বুঝতে পারলো। অবশেষে আমি নিজেকে আনিকার হাতেই সঁপে দিলাম।

সেদিন রাধা মাসী বাসায় ছিল না, মনিকা উঠে বাথরুমে যাওয়ার সাথে সাথে আনিকা আমার হাত টেনে নিয়ে চুমু খেতে লাগলো, পরে চেয়ার থেকে উঠে সম্ভবত মুখে চুমু খেতে চাইছিল কিন্তু মনিকা এসে পড়ায় সেটা আর পারলো না। মনিকা শুধু আমার দিকে গভীর দৃষ্টিতে তাকিয়ে পড়ায় মনোযোগ দিল। এদিকে আনিকার ঐসব কর্মকান্ডে প্রতিদিন আমার ধোন খাড়া হতো আর ধোনের মাথা দিয়ে লালা ঝরে লুঙ্গি ভেজে।অবশেষে আমিও মনিকাকে আড়াল করে আমার বাম হাত টেবিলের তলা দিয়ে ঢুকিয়ে প্রথম দিকে আনিকার উরু চাপতে চাপতে ওর মাই টেপা শুরু করলাম। এবং দিনে দিনে সালোয়ারের উপর দিয়ে ওর গুদও টিপতে লাগলাম।

আমি আনিকাকে পুরো কব্জায় পেয়ে গেছিলাম, শুধু একটা সুযোগ খুঁজছিলাম কবে আনিকাকে বাসায় একা পাবো আর জানতাম সেদিনই ওকে চুদতে পারবো।এরই মধ্যে একদিন পড়াতে গিয়ে দেখি ওদের বাড়িতে আরেক রসালো খাবার এসে জুটেছে। প্রথম দেখাতেই আমার বুকের মধ্যে উথাল পাথাল শুরু হয়ে গেল। জানলাম ও ওদের মামাতো বোন, নাম লাবনী। মনিকার মতোই হালকা পাতলা শরীর, ফর্সা ফুটফুটে, দেখতে খুবই সুন্দর। মুখের দিকে তাকালে বড় কচি মেয়ে বলে মনে হয়, আন্দাজ বছর ১০-১১ বয়স, ৪ ফুট ১০ ইঞ্চি লম্বা। চেহারায় সবসময় একটা দুষ্টু দুষ্টু মিষ্টি হাসি লেগেই আছে আর চোখেও দুষ্টামীর ঝিলিক। ওর পোশাক দেখেই বোঝা যায়, কোন অভিজাত পরিবেশে বড় হয়েছে ও। জিন্সের থ্রি কোয়ার্টার ট্রাউজারের সাথে টকটকে হলুদ রঙের একটা নরম কাপড়ের গেঞ্জি পড়েছে ও। বয়সের তুলনায় বেশ বড় বড় টেনিস বলের মত গোল গোল মাই দুটো গেঞ্জির উপর দিয়ে প্রকটভাবে ফুলে রয়েছে।

আমি ওর মুখের দিকে একটু তাকিয়ে ওর মাইগুলোর উপর চোখ আটকে গেল। মনে হলো সেটা ও বুঝতে পারলো আর ইচ্ছে করেই বুকটা আরেকটু চিতিয়ে দাঁড়ালো যাতে মাইগুলো আরো ফুলে ওঠে। আনিকার কাছে জানলাম, লাবনীকে ওর বাবা রেখে একটা জরুরী কাজে সিলেট গেছে। সপ্তাহখানেক থাকবে। লাবনীদের বাসা ঢাকার গুলশানে, ইংলিশ মিডিয়াম স্কুলে পড়ে।

মেয়েটা যে সাংঘাতিক ফাজিল তার প্রমান পেয়ে গেলাম পরের দিনই। আমি পড়াতে গেছি। আনিকা, মনিকা আর আমি যার যার চেয়ারে বসলাম, মাসী ডিউটিতে।একটু পর লাবনী এসে আমাকে বলল, “কি গরুমশাই ,আমার শরীরটা ভালো লেগেছে” আমি শুধু হাসলাম, জবাব দিলাম না কিন্তু লাবনী খিলখিল করে হাসতে লাগলো। তখন ওর হাসির কারনটা না বুঝলেও বুঝলাম পড়ানো শেষ করার পর। যখন উঠতে যাবো দেখি আমার লুঙ্গি চেয়ারের সাথে আটকে গেছে, লাবনী আঠা লাগিয়ে রেখেছিল।

২/৩ দিনের মধ্যেই লাবনীর সাথে আমার খুব ভাব হয়ে গেল। আমি যখন পড়াতাম, লাবনী আমার সাথে বকবক করতো। আমি ওকে সামনে পেলেই ওর বড় বড় মাইগুলোর দিকে তাকিয়ে থাকতাম। পরে লাবনী নিজেই আমার কাছে ঘেঁষতে শুরু করলো। আমি পড়াতে বসলেই আমার পিছনে এসে চেয়ারের পিছনে হাত রেখে এমনভাবে দাঁড়াতো যে ওর নরম নরম মাইদুটো আমার মাথার সাথে ঘষা লাগতো। মাঝে মাঝে আবার হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরতো, তখন ওর মাই আমার গালের সাথে চাপ লাগতো। এসব কারনে আমার ভিতরের জানোয়ারটা জেগে উঠলো আর ওর অসম্ভব সুন্দর মাইগুলো টেপার জন্য মনটা উসখুস করতে লাগলো,

কিন্তু তার জন্য কোন সুযোগ খুঁজে পাচ্ছিলাম না। অবশেষে অনেক ভাবনা চিন্তা করে একটা বুদ্ধি বের করলাম।

মাসী নিজের ইচ্ছেতেই প্রায়ই বিকেলের শিফট করতো, প্রয়োজনে আরকেজনের সাথে শিফট অদলবদল করতো, তখনও মাসীর বিকেলের শিফট চলছিল, আর প্রতিদিন সন্ধ্যার পর লোড সেডিং হচ্ছিল। এসব মিলিয়ে আমি ওদেরকে বললাম যে, আমার বিশেষ জরুরী কিছু কাজ পড়ে গেছে. তাই কয়েকদিন বিকেলে পড়াতে পারবো না, সন্ধ্যায় পড়াবো।

সেইভাবে পরদিন আমি সন্ধ্যায় গেলাম পড়াতে। যথারিতি পড়ানো শুরু করেছি, ১৫ মিনিটও হয়নি কারেন্ট চলে গেল। অন্ধকারে আনিকা আমার বামহাত টেনে নিয়ে উঁচুতে তুলে ওর মাইয়ের উপরে ধরলো। আমি আনিকার নরম পেলব ডাঁসা ডাঁসা দুধ টিপতে লাগলাম। এরই মধ্যে মনিকা একটা মোম জ্বালিয়ে আনলো, অন্ধকার কেটে গেল, আমি হাত গুটিয়ে নিলাম, আনিকা নড়েচড়ে ঠিকঠাক হয়ে বসলো। কিন্তু আমার মাথায় অন্য প্ল্যান ছিল।

আমি বললাম, “ধুস, এই মোমের আলোয় পড়াশুনা হয় নাকি, তারচে চলো কারেন্ট না আসা পর্যন্ত আমরা একটা কিছু খেলি”। লাবনী সাথে সাথে হৈ হৈ করে বলে উঠলো,“ঠিক বলেছেন স্যার, চলুন খেলি, বাট হোয়াট গেম উইল উই প্লে?”আমার সবকিছু প্ল্যান করাই ছিলো, বললাম, “চলো চোর পুলিশ খেলি”। মনিকা ছাড়া বাকী দুজনেই সাথে সাথে উল্লসিতভাবে রাজি হলো, মনিকা ইদানিং কেমন যেন চুপচাপ নিস্প্রভ হয়ে উঠছে।

আমি ওদেরকে খেলার নিয়ম কানুন বলে দিলাম, “প্রথমে আমরা একটা লটারী করবো। যে জিতবে সে হবে পুলিশ, বাকীরা চোর। পুলিশের চোখ বেঁধে দেওয়া হবে। বাকী তিনজন নিজের নিজের ইচ্ছেমত জায়গায় লুকিয়ে থাকবে যাতে পুলিশ তাকে সহজে খুঁজে না পায়, পুলিশ চোখের বাঁধন খুলে চোর খুঁজবে, যাকে পাবে সে পুলিশ হবে আর বাকিরা চোর, এভাবে কারেন্ট না আসা পর্যন্ত খেলা চলতে থাকবে। তবে লটারী হওয়ার পর মোমবাতি নিভিয়ে দেওয়া হবে”।

আমি চারটে সাদা কাগজের টুকরার একটার মধ্যে বড় একটা গোল দাগ দিয়ে ভাঁজ করে টেবিলে ফেললাম। চারজনে চারটে তুললাম। লাবনী গোল দাগ দেয়া কাগজটা পেলো এবং পুলিশ হলো। আমরা যার যার মতো লুকালাম তবে মনিকার খেলায় আগ্রহ ছিল না বলে লাবনী ওকে সহজেই পেয়ে গেল।

এরপরে আমি এমন জায়গায় লুকালাম যাতে মনিকা সহজেই আমাকে পেয়ে যায়, কারন আমার উদ্দেশ্য সফল করতে হলে আমাকে পুলিশ হতে হবে। মনিকা সহজেই আমাকে পেয়ে গেল। আমার চোখ বাঁধা হলো, তবে আমি কাপড়ের নিচের দিকের ফাঁক দিয়ে আবছা অন্ধকারেও দেখতে পেলাম আনিকা বেডরুমে লুকালো, মনিকা বাথরুমে আর লাবনী রান্নাঘরে।ওরা রেডি বলার পর আমি চোখ খুললাম আর সরাসরি রান্নাঘরে চলে গেলাম।

রান্নাঘরে ঢুকেই বুঝতে পারলাম চালের ড্রামের পিছনে ছাড়া লুকানোর তেমন কোন ভাল জায়গা নেই। আমি এমন ভান করলাম যে কিছুই বুঝিনি।

এভাবে কয়েক জায়গায় হাতড়ালাম এবং ফিসফিস করে জিজ্ঞেস করলাম, “এখানে কেউ আছে?” একসময় চালের ড্রামের পাশে গিয়ে একইভাবে ফিসফিস করে জিজ্ঞেস করলাম, “এখানে কেউ আছে?”পরে অন্ধের মত হাতড়ে হাতড়ে বললাম, “দেখি তো কেউ আছে কিনা”।

এ কথা বলেই আমি ড্রামের ওপাশে হাত ঢুকিয়ে দিলাম। নরম একটা স্পর্শ পেলাম, হাতড়ে বুঝতে পারলাম, লাবনীর কাঁধ ওটা। আমি আবার ফিসফিস করে বললাম, “ঠিক বুঝতে পারছি না, এখানে কেউ থাকতে পারে, একটু ভাল করে দেখি তো”। আমি কাঁধ থেকে আমার হাত পিছলে সামনের দিকে নামিয়ে দিলাম।

যখন লাবনীর একটা মাই আমার হাতের মুঠোর মধ্যে চলে এলো তখন চিপে ধরে ফিসফিস করে বললাম, “এটা আবার কি! গোল আর নরম! আমার মনে হয় এটা একটা টেনিস বল”। আমি আবারও চিপতে লাগলাম, লাবনী বাধা দিল না। আমি আরেক হাত এগিয়ে দিয়ে আরকেটা মাই চিপতে চিপতে বললাম, “বাহ কি সুন্দর নরম রাবারের দুটো বল”। আমি আরেকটু টিপেটুপে রান্নাঘর থেকে বের হয়ে এলাম।

বেডরুমে আনিকা না লুকিয়ে যেন আমার জন্যই অপেক্ষা করছিল। রুমের মধ্যে আমাকে পেয়েই দৌড়ে এসে জড়িয়ে ধরে আমাকে পাগলের মতো চুমু দিতে দিতে বললো, “স্যার আমি আপনাকে খুব ভালবাসি, আপনি বাসেন না?” আমি কিছু না বলে ওর মাই টিপতে লাগলাম। কেবলই ওর কামিজের ভিতর দিয়ে হাত ঢুকাতে যাবো এমন সময় মনিকাকে আসতে দেখে জোরে জোরে বললাম, “চোর ধরেছি, চোর ধরেছি”।

পরের বার আনিকা পুলিশ হয়ে প্রথমেই আমাকে খুঁজে বের করলো আর আমি সেই প্রথমবার ওর কামিজের ভিতর হাত ঢুকিয়ে ব্রা’র নিচ দিয়ে অনাবৃত নরম মাই টিপলাম, কিন্তু বেশিক্ষনের জন্য নয়, মনিকা সব বুঝতে পারছিল মনে হয় তাই বারবার এসে ডিসটার্ব করছিল। যথারিতি আমি আবারও পুলিশ হলাম। সেবার দেখলাম লাবনী বেডরুমে, মনিকা রান্নাঘরে আর আনিকা টেবিলের নিচে লুকালো। আমি প্রথমেই বেডরুমে গিয়ে সোজা লাবনীকে পেয়ে ওর পিছনে দাঁড়িয়ে জাপটে ধরে দুই মাই টিপতে লাগলাম।

লাবনী ফিসফিস করে বললো, “ইউ আর ভেরি ভেরি নটি, তোমাকে লাভ করতে ইচ্ছে করে”। আমিও ফিসফিস করে বললাম, “না না ও ভুল কোরো না, ভীষন কষ্ট পাবে”। আর বেশি সময় নিলাম না, শেষে আনিকা কিছু বুঝে উঠতে পারে। লাবনীকে চোর বলে ধরে চেঁচালাম।

এভাবে আমি, লাবনী আর আনিকা পরপর সাত বার পুলিশ হলাম। এর মধ্যে তিনবার আনিকার মাই টিপলাম আর চারবার লাবনীর, শেষের দুই বার লাবনীর গেঞ্জি তুলে অনাবৃত মাই টিপলাম। কারেন্ট আসার পর আবার পড়াতে বসলাম। মনিকা গুম হয়ে ছিল, কোন কথা নেই মুখে। খেয়াল করলাম আমার ধোনের মাথা দিয়ে রস বের হয়ে সামনের দিকে লুঙ্গিটা অনেকখানি ভিজে গেছে। লাবনী আরো তিন দিন ছিল। ওর বাবা ওকে রেখে একটা কাজে গিয়েছিল, ফেরার পথে ওকে নিয়ে গেছে। আর কয়েকটা দিন থাকলে আমি ওর কচি গুদটাও চাটতে পারতাম। ঐ সপ্তাহটা আমার জীবনে স্মরনীয় একটা সপ্তাহ।

লাবনী চলে যাওয়াতে বাড়িটা নিষ্প্রাণ হয়ে গেল, ও খুব হৈ চৈ করতে ভালবাসতো, তাছাড়া অমন তরতাজা কচি একটা লোভনীয় খাবার সামনে থাকলে মজাই আলাদা। আনিকা আরো খোলামেলাভাবে আমার সাথে খুনসুটি শুরু করলো। আগে যা গোপনে মনিকার চোখের আড়ালে করতো সেগুলি মনিকার সামনেই করতে শুরু করলো।

টেবিলের উপর দিয়েই আমার হাত চেপে ধরে, হাসে, চোখ মটকায়, ভয় হচ্ছিল কখন না জানি চুমুটুমু খেয়ে বসে। অন্যদিকে মনিকা দিনের পর দিন কেমন যেন গুটিয়ে যেতে লাগলো, ভাল করে কথা বলে না, হাসে না। বিশেষ করে যখন আনিকা আমার সাথে ঘনিষ্টতা দেখায় তখন ও খুব রেগে যায়। লিখতে একটু ভুল হলে কলম দিয়ে টান দিয়ে খাতার পৃষ্ঠা ছিঁড়ে ফেলে, কলম ছুঁড়ে ফেলে দেয়, ধরাম করে চেয়ার থেকে ধুপধাপ করে উঠে ঘরে চলে যায়, ডাকলে বলে, “মাথা ধরেছে”।

এদিকে আমিও সুযোগ পেয়ে আনিকার মাই টিপি, গুদ নাড়াচাড়া করি। আমিও পরিষ্কার বুঝতে পারি আনিকা ওর গুদে আমার ধোন নেওয়ার জন্য অধীর আগ্রহে সুযোগ খুঁজছে, কারন ইদানিং ও আমার ধোন নাড়া শুরু করে দিয়েছে। প্রথমবার যেদিন টেবিলের উপর মাথা রেখে নিচু হয়ে শুয়ে টেবিলের নিচ দিয়ে হাত ঢুকিয়ে আমার উরু টিপতে টিপতে হাতে এগিয়ে এনে আমার শক্ত লোহার মত খাড়ানো ধোনটা ধরলো,

ওর চোখ দুটো বড় বড় হয়ে গেল। হাত দিয়ে খুঁটে খুঁটে আমার পুরো ধোনের দৈর্ঘ্য, বেড় এসব পরীক্ষা করলো একেবারে বিচি পর্যন্ত, তারপর খাতায় লিখলো,“ওটা নিলে আমি মরেই যাবো”। খাতাটা আমার সামনে ঠেলে দিল। আমি নিচে লিখে দিলাম,

“কোনদিন শুনেছো পৃথিবীতে কেউ এভাবে মরেছে? তোমাদের জিনিসটা সালোয়ারের ইলাস্টিকের মতো, চিন্তা কোরোনা আমি ঠিক ম্যানেজ করে নেবো”। আনিকা আবার লিখলো,“এ কাজেও মাস্টার নাকি?” আমি আর কিছু লিখলাম না,

শুধু হাসলাম।

আরো প্রায় ২ সপ্তাহ পরের এক দিন আমি পড়াতে গিয়ে দেখি মনিকা বাসায় নেই, মাসীও ডিউটিতে, আনিকা বাসায় একা। মনিকার কথা জিজ্ঞেস করে জানলাম,ও নাকি একটা নিটিং কোর্সে ভর্তি হয়েছে, সপ্তাহে ২ দিন ক্লাস, আধঘন্টা পরে আসবে। আনিকাকে পড়তে বসতে বললাম। ও বললো, “আসছি একটু পরে”।

একটু পরে এলো ঠিকই কিন্তু চেয়ারে বসলো না। আমার চেয়ারের পিছনে দাঁড়িয়ে আমাকে জড়িয়ে ধরলো। ওর বড় বড় মাইদুটো আমার মাথার পিছন দিকে চেপে গেল। আনিকা আমার মুখ ঘুড়িয়ে কয়েকটা চুমু খেলো। মনে মনে ভাবলাম, মেয়েটা চোদা খাওয়ার জন্য আশায় আছে, দেরি করে লাভ কি?

আমি ওর একটা হাত ধরে টান দিয়ে সামনে এনে আমার কোলের উপরে ফেললাম। আমার ধোন শক্ত হয়ে আকাশের দিকে খাড়া হয়ে ছিল। ওকে আমার কোলের উপরে দুই দিকে দুই পা দিয়ে ঘোড়ায় চড়ার মত করে সামনা সামনি বসালাম। তারপর দুই হাতে ওর মুখ ধরে বেশ কয়েকটা চুমু খেলাম, ওর চোখে মদের নেশা। নিচ থেকে কামিজটা টেনে উপরে তুলে গলার কাছে জড়ো করলাম,মাই দুটো ব্রা দিয়ে বাঁধা, ব্রা খোলার সময় ছিল না, ব্রা টেনে উপরে তুলে দিয়ে বড় বড় জাম্বুরার মতো মাই দুটো বের করে নিলাম। কালো কালো ভোঁতা নিপলগুলো শক্ত হয়ে উঠেছে। নিপলের গোড়ার কালো বৃত্তির চারদিকের দানাগুলো ফুলে উঠেছে, চূড়ান্ত সেক্সের লক্ষণ।

আমিও আনিকার আনকোড়া টাইট গুদে আমার ধোনটা ঢুকানোর জন্য কতদিন ধরে অপেক্ষা করে ছিলাম। কোমড় থেকে লুঙ্গির গিট খুলে দিলাম। লুঙ্গির সাথে জাঙ্গিয়া পড়িনা আমি, লুঙ্গি সরিয়ে ধোনটা বের করে নিলাম। আনিকার

সালোয়ারের রশিতে হাত দিতেই বাধা দিল, বললো, “না”।আমি অবাক হয়ে বললাম, “না কেন সোনা?”আনিকা আমার চোখে চোখে তাকিয়ে বললো, “ভয় লাগছে”। আমি বললাম, “কিসের ভয়?”আনিকা ঘামছে, বললো, “জানি না”।

আমি অধৈর্য্য হয়ে উঠলাম,বললাম, “প্লিজ সোনা, এখন আর না কোরোনা, কোন ভয় নেই”। আরো কয়েকটা চুমু খেলাম, সেইসাথে আমার হাত কাজ করে গেল, রশিটার গিট খুঁজে পাচ্ছিলাম না, টানতে গিয়ে আরো জট পাকিয়ে গেল। জোরে টান দিতে পট করে ছিঁড়ে গেল।

সালোয়ারটা টেনে যখন আমি আনিকার পাছা বের করতে গেলাম,আরকেবার বাধা দিল, বললো, “এখুনি না, প্লিজ, খুব ভয় পাচ্ছি”। আমি আরেকটু দম নিলাম। এদিকে সময় পেরিয়ে যাচ্ছে, যে কোন মুহুর্তে মনিকা চলে আসতে পারে।

দুই হাতে সালোয়ারের দুই পাশ ধরে টেনে ওর উরুর অর্ধেক পর্যন্ত বের করে ফেললাম, ওর গুদটা দেখার খুব লোভ হচ্ছিল কিন্তু সময় ছিল না। আনিকার পাছাটা যখন উঁচু করে তুললাম তখন আবারও দুর্বলভাবে বাধা দেয়ার চেষ্টা করলো কিন্তু আমি সেটা আমলে না এনে ওর পা দুটো আরো খানিকটা ফাঁক করে আমার ধোনটা টেনে পিছন দিকে বাঁকিয়ে ওর গুদের মুখে লাগিয়ে দিলাম।

অনুভবে বুঝলাম আমার ধোনের মাথা আনিকার গুদের মুখের সাথে লেগে আছে কিন্তু আনিকা ওর পায়ে ভর দিয়ে পাছা উঁচু করে রেখেছে জন্য ঢুকছে না।আমি ওভাবে রেখে আনিকার দুই কাঁধ ধরে এক হ্যাঁচকা টানে নিচের দিকে বসিয়ে দিতেই পকাৎ করে ধোনটা ওর গুদের মধ্যে ঢুকে গেল। সেইসাথে আনিকার মুখ দিয়ে একটা বিকট চিৎকার বেড়িয়ে এলো উউউউউহহহহহহহহহহ।

আমি একটু বিরতি নিয়ে যেইমাত্র ওকে আমার ধোনের উপর উঠবস করাতে যাবো, তখুনি দরজায় বেল বাজলো।

আনিকা লাফ দিয়ে উঠে দাঁড়ালো, আমার ধোনের গা রক্তে মাখামাখি, আনিকার সতিপর্দা ফাটা রক্ত। কোন কথা না বলে এক দৌড়ে নিজের রুমে গিয়ে দরজা লাগিয়ে দিল। আমি দ্রুত লুঙ্গি ঠিক করে নিয়ে দরজা খুলে দেখি রাধা মাসী।

মাসী ভিতরে এসে বললো, “কি ব্যাপার? ওরা কই”?আমি বুদ্ধি করে বললাম, “মনিকার নাকি নিটিং ক্লাস আর আনিকার শরীরটা নাকি ভাল নেই, দরজা বন্ধ করে শুয়ে আছে, আমি মনিকার জন্য অপেক্ষা করছি”। মাসী আর কোন কথা না বলে ভিতরে গিয়ে আনিকার ঘরের দরজায় টোকা দিয়ে ডাকলো।জানিনা কপালে কি আছে, আনিকা কি আমার বলা কথাগুলো শুনতে পেয়েছে? কি বলবে ও মাসীকে? উল্টাপাল্টা কিছু বললেই সর্বনাশ। আমার ধারনা এতক্ষনে আনিকা নিজের পোশাক পাল্টে নিয়েছে। কিছুক্ষণ পর খুট করে দরজা খুললো, আনিকা ক্লান্তভাবে বললো,

“বিরক্ত কোরো না তো মা শরীরটা ভালো লাগছে না, তাছাড়া মনু (মনিকা) নেই একা একা পড়তে ইচ্ছে করছিল না। ঘাম দিয়ে জ্বর ছাড়লো আমার। ভালই হলো, মাসীর যেটুকু সন্দেহ হওয়ার সম্ভাবনা ছিল সেটুকুও মিটে গেল।

মাসী ভাবলো, আনিকা একা বাড়িতে আমার কাছে ইচ্ছে করেই পড়তে বসেনি, বলা তো যায় না, আমি যদি আবার গায়ে হাত-টাত দিই, মনে মনে হাসলাম। মাসী মনে হয় মনে মনে তার মেয়ের বুদ্ধির তারিফ করলো।ইদানিং মাসী আমাকে আরো আপন করে নিয়ে “তুই” করে ডাকে। মাসী বললো, “মনি, তুই বস, আমি চা করে আনি, আমারও শরীরটা ভাল না, তাই ছুটি নিয়ে চলে এলাম”।

পরের ২/৩টা দিন খুব কষ্টে গেল আমার আনিকার দুজনেরই, কারন মনু টেবিলে ছিল। পরের সোমবারে আবার মনুর নিটিং ক্লাস, মাসী যথারিতী ডিউটিতে। আনিকার প্রতি মাসীর বিশ্বাস বেড়ে গেছে তাই ওকে একা পড়তে দিয়ে মাসীর কোন ভাবনা নেই।

আমি পৌঁছানোর সাথে সাথে আনিকা আমার বুকে ঝাঁপিয়ে পড়লো।আমি ওকে পাঁজাকোলা করে তুলে ওর ঘরের বিছানায় নিয়ে গেলাম । বললাম, “সেদিন কেবল স্ট্র-টা ডুবিয়েছিলাম, জুস-টা খাওয়া হয়নি, আজ জুসটুকু খাবো”।আনিকা আমার নাক টিপে দিয়ে বলল, “খাও, তোমার জন্য মিষ্টি জুস জমিয়ে রেখেছি, যত পারো নাক ডুবিয়ে খাও”। আমি আর দেরি করলাম না। দ্রুত হাতে আনিকাকে পুরো ন্যাংটো করে ফেললাম।এই প্রথম আমি ওর গুদ দেখলাম, এ পর্যন্ত অনেক হাতিয়েছি কিন্তু চোখে দেখিনি। বেশ পুরো পাড় আর গভীর গর্তওয়ালা নরম গরম গুদ । আমি আনিকার কপাল থেকে চাটা আর চুমু দেওয়া শুরু করলাম। নাক থেকে মুখে এসে ঠোঁট চুষলাম, জিভ চুষলাম তারপর গলা বেয়ে নেমে গেলাম মাইদুটোর খাঁজে। চাটলাম, কামড়ালাম তারপর নিপল চুষতে শুরু করলাম।

আনিকা সমানে তড়পাচ্ছিল, গোঙাচ্ছিলো। মাই চোষা শেষ করে ওর পেট চাটতে চাটতে নিচের দিকে অগ্রসর হলাম। দুই হাতে তখনো পাহাড়ের মতো খাড়া খাড়া মাই দুটো টিপছিলাম। নাভি পার হয়ে তলপেটে পৌঁছালাম। তলপেটের নিচের পাটাতনে ছোট ছোট ঘন চকচকে বাল, বালগুলো ঠোঁট দিয়ে চেপে ধরে টানলাম, তারপর কেমেল টো গুদের দুই পাড়ের মাঝের গভীর ফাটলে জিভ দিয়ে চাটতে শুরু করলাম। কাটা মুরগীর মতো ছটফট করতে লাগলো আনিকা। দুই হাতে সমানে মাই টিপতে লাগলাম। বেশি দেরি করা সম্ভব ছিল না, তাই বেশিক্ষণ চাটতে পারলাম না।

দুই পা ফাঁক করে ধরে মাঝে বসে এক হাতে ধোনটা ধরে আনিকার গুদের মুখে সেট করে এক ঠেলায় অর্ধেকটা ঢুকিয়ে দিয়ে ওর গায়ের উপর শুয়ে পড়লাম।অনিকার গুদে ধোন ঢুকতেই অক আহহ করে উঠলো ।

দুধের বোঁটা চুষতে চুষতে আরো কয়েকটা ঠেলা দিয়ে ধোনটা একেবারে গোড়া পর্যন্ত ঢুকিয়ে দিয়ে আস্তে আস্তে চুদতে লাগলাম। আনিকা ওহ ওহ আহ আহ উহ উহ করতে লাগলো। আমি হাঁটু আরো ভিতরে ঢুকিয়ে দিয়ে শক্তি দিয়ে চুদতে লাগলাম।আনিকার ঠোঁটে চুমু খেলাম, আমার জিভ ঢুকিয়ে দিলাম ওর মুখে, চুকচুক করে চুষতে লাগলো ও, এতে শব্দ অনেক কম হলো।আমি জিজ্ঞেস করলাম, “কেমন লাগছে?” আনিকা দুই হাতে আমার গলা জড়িয়ে ধরে বুকের সাথে টেনে নিয়ে বললো,“মজা, খুউব মজা,আরো জোরে জোরে দাও আরো জোরে দাও,ফাটিয়ে ফেলো”।আমি ঠাট্টা করে বললাম, “আজ ফাটিয়ে ফেললে পরের দিন চুদবো কিভাবে?”আমার বুকে কিল মেরে আনিকা হাসতে হাসতে বললো, “পাঁজি, শয়তান, দুষ্টু কোথাকার”। আনিকা সাংঘাতিক গরম হয়েই ছিল।গুদ খুব টাইট করে বাঁড়াটাকে কামড়ে কামড়ে ধরছে ।তলঠাপ দিতে দিতে শিউরে শিউরে উঠছে উফ আহ করছে

এইভাবেই ৭/৮ মিনিটের মধ্যেই উথাল পাথাল শুরু করে দিলো। কোমড় এদিক ওদিক করে আমার ধোনের সাথে ওর গুদটা আরো বেশি ঘষাঘষি করালো,

হঠাৎই আনিকা আমাকে বুকে জড়িয়ে ধরে কিস করতে করতে জোরে জোরে তলঠাপ দিতে দিতে বাড়াটা কামড়ে কামড়ে ধরে পাছাটা দুচারবার ঝাকুনী দিয়ে উঠলো ।তারপর ওফ ওফ ওফ ওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁ করতে করতে ঝাঁকি মেরে রস খসিয়ে এলিয়ে পরলো। রস খসানোর সময় দুই পা দিয়ে আমার কোমড় শক্ত করে জড়িয়ে ধরে রাখলো।ওর রস খসে গেলে আমি আবার ওর মাইদুটো পকপক করে টিপতে টিপতে লম্বা লম্বা ঠাপ মেরে চুদতে শুরু করলাম,

কিছুক্ষণ চোদার পরেই আমার মাল বের হবার হওয়ার সময় ঘনিয়ে এলো, ভেতরে ফেলতে চাইছিলাম কিন্তু ভয় লাগছে কুমারী মেয়ে পেট হয়ে গেলে বিপদ হয়ে যাবে তাই ওকে জিজ্ঞাসা করলাম

এই আনিকা তোমার শেষ মাসিক কবে হয়েছে বলবে ?????আনিকা একটু লজ্জা পেয়ে ফিসফিস করে বললোবারো দিন আগে শেষ হয়েছে বলেই লজ্জা পেয়ে মুখ ঘুরিয়ে নিলো ।আমি মনে মনে ভাবলাম যাহ শালা তার মানে আনিকার এখন ডেঞ্জার পিরিয়ড চলছে । মাল ভেতরে ফেললেই বাচ্চা এসে যাবে । ভাবলাম নাহ রিস্ক নেওয়া যাবে না বাইরে ফেলতে হবে ।

আমি জোরে জোরে শেষ কয়েকটা ঠাপ মারতে মারতে এদিক ওদিক কিছু না পেয়ে বাড়াটা ওর গুদে থেকে টেনে বের করে নিয়ে পাশেই রাখা আনিকার ব্রা’র মধ্যে মালটা ফেলে জোরে জোরে হাফাতে লাগলাম ।

আমার মাল ফেলা শেষ হয়নি তখনি ঘরের বেল বাজলো। আমিচমকে উঠে তাড়াতাড়ি আনিকার ব্রা-সহ ধোনটা চেপে ধরেআনিকাকে বললাম যাও দরজা খুলে দাও বলেইলুঙ্গিটা এক হাতে নিয়ে লাফ দিয়ে খাট থেকে নেমে এক দৌড়ে বাথরুমে গিয়ে ঢুকলাম।

বাথরুম থেকেই কথা শোনা যাচ্ছিল, মনিকা এসেছে। আনিকা দরজা খুলে দিতেই মনিকা ভিতরে ঢুকে বললো,“কি রে দিদি, স্যার আসেনি?”আনিকা বললো, “হ্যাঁ, ঐতো বাথরুমে গেলো”।এবারে খুব তীক্ষ্ণ স্বরে মনিকা বললো, “দিদি, তোকে এরকম দেখাচ্ছে কেনো, কি করছিলি তোরা?” আনিকা তোতলাতে লাগলো, “কিকিকি বববলছিস? কিকিকি আবার কককরবো, পপপড়ছিলাম”।

মনিকা বললো, “তোর চুলটুল এলোমেলো, জামাকাপড় কোঁচকানো, পড়ছিলি না? দেখ দিদি বাড়াবাড়ি করিস না, বাড়াবাড়ির ফল কিন্তু ভাল হয় না। স্যার তো ভালমানুষ তাই তোকে চিনতে পারছে না কিন্তু দেখিস একদিন এসবের ফল হাতে নাতে পাবি”।

আনিকা বললো,“মনু, তুই এসব কি বলছিস?”মনিকা বললো, “যা বলছি তা তুই ঠিকই বুঝছিস, এখনো সময় আছে এসব বাদ দে, মা জানলে তোর খবর করে ছাড়বে কিন্তু বলে দিলাম”।

তারপর থেকে আমার অনিকার সাথে যোগাযোগ ছিল না দীর্ঘদিন। আমিও ওর ঠিকানা জানতাম না, সেও আমার ঠিকানা জানতো না।এতোদিন পর মাসখানেক আগে অনিকা আমার গ্রামের বাড়িতে গিয়ে আমার মোবাইল নম্বর যোগাড় করে আমাকে ফোন করে।

আবার আমার বুকের ভিতরে জ্বালা ধরিয়ে দিল ওর একটাই কথা, বলে যে “আমি ভাল নেই মনি”।ওর দুটো মেয়ে হয়েছে, তবুও ওর মনে সুখ নেই। ওর স্বামী ওকে ওর মন ভরিয়ে চুদতে পারে না। খোলাখুলি বলেই বসলো ও আবার আমার সাথে সেই সম্পর্ক গড়ে তুলতে চায়।আমিও হ্যাঁ বলে দিয়েছি।

অনিকা আমাকে বলেছিলো, “জানো, আমার দুটো বাচ্চাই সিজারের, কাজেই আমার ঐ জায়গাটা সেই আগের মতোই টাইট আছে, তোমার জন্যে। আলগা হয়নি তাই করে আগের মতোই ভরপর সেই সুখটাই পাবে ।আর আমার দুটো বাচ্চা হবার পর আমি লাইগেশন করিয়ে নিয়েছি তাই আগের মতো তোমাকে মাল বাইরে ফেলতে হবে না।এখন ভেতরে ফেললে ও আমার পেটে বাচ্চা আসবে না ।তুমি চাইলেই ওখানে ডুব দিয়ে যতো ইচ্ছা সাঁতার কাটতে পারো, যত ইচ্ছে ততো”। কোনো অসুবিধা নেই ।

আমি বিভোর হয়ে ওর কথা শুনি। এখন অপেক্ষায় আছি সময় সেই সুবর্ণ সুযোগের,।

তোমরা আমার জন্য আশীর্বাদ করো……..।

বিধবা রসালো মাঝবয়সী মাসীকে চুদলাম________________________________________

দেখতে দেখতে অক্টোবর মাস এসে গেল, নভেম্বর-ডিসেম্বরে আনিকা-মনিকার ফাইনাল পরীক্ষা। দুজনেই পড়াশুনায় একটু বেশি মনোযোগ দিল এবং বেশ ভালই পরীক্ষা দিলো। তবে মনিকা যতটা ভাল করবে বলে ভেবেছিলাম, ততটা ভালো পরীক্ষা দিতে পারলো না। মেয়েটা দিনদিন যেন কেমন মন মড়া আর খিটখিটে মেজাজের হয়ে যাচ্ছে।যখন তখন রেগে যায়, হাসে না, ভাল করে কথা বলে না। যা হোক, ওদের পরীক্ষার পর নতুন ক্লাসে ভর্তি, বইপত্র কেনা এবং আনুষঙ্গিক অন্যান্য বিষয় মিটিয়ে পড়াশুনা শুরু করতে প্রায় ২/৩ মাস লেগে যায়। দেখা যায় ফেব্রুয়ারী-মার্চ এর আগে টিউশনি শুরু হয না।

সেই ফাঁকে আমি মাসখানেক এর জন্য বেড়াতে চলে গেলাম। ডিসেম্বরের শেষে রেজাল্ট দেওয়ার কথা ছিল। সেই অনুযায়ী বাড়ি ফিরে এক বিকেলে আমি ওদের সাথে দেখা করতে গেলাম এবং বড় একটা ধাক্কা খেলাম।

এতদিন বাড়ির বাইরে থাকায় ওদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। গিয়ে দেখি আনিকা নেই, মনিকাকে আনিকার কথা জিজ্ঞেস করলে কেমন যেন মুখ বাঁকা করে হাসলো, তারপর অত্যন্ত তাচ্ছিল্য করেবললো, “সে তার শ্বশুড়বাড়িতে আছে”। আমি অবাক হলাম দেখে মনে হলো ও খুব মজা পেল। আমি বুঝতে পারলাম না, হঠাৎ করে এই সংক্ষিপ্ত সময়ে কী এমন হলো যে তাড়াহুড়ো করে আনিকার বিয়ে দেয়া হলো? আমার মনে কেবল একটাই প্রশ্ন ঘুরপাক খেতে লাগলো, তাহলে কি মাসী আমার আর আনিকার গোপন সম্পর্কের কথা জেনে ফেলেছিল?পরে মাসীর সাথে দেখা হলে জানলাম, হঠাৎ করেই প্রস্তাবটা আসে, বরের বয়সটা একটু বেশি হলেও ব্যবসায়ী মানুষ, বেশ টাকাপয়সা আছে, আনিকা সুখী হবে ভেবে মাসী আর দেরি করতে চায়নি। আনিকাও রাজি হয়ে গেল, তাই তাড়াতাড়ি বিয়েটা হয়ে গেল।

আমার ভয় হলো যে আমার টিউশনিটা মনে হয় গেলো, কারন মাসী সম্ভবত মনিকাকে আমার কাছে একা পড়তে দিতে রাজি হবে না। কিন্তু আমার সব ভয় কাটিয়ে দিয়ে মাসী নিজে থেকেই আমাকে পরের মাসের প্রথম থেকে মনিকাকে পড়াতে শুরু করতে বললো।

সেই অনুযায়ী আমি ফেব্রুয়ারীর প্রথম তারিখে মনিকাকে পড়ানোর জন্য গেলাম। কলিং বেল বাজানোর কিছুক্ষন পর মাসী নিজেই দরজা খুলে দিল। মনিকাকে কোথাও দেখতে পেলাম না, মাসী মনিকার চেয়ারটায় বসলো, মাসীকে খুব বিষন্ন আর ক্লান্ত লাগছিল, মনে হচ্ছিল অসুস্থ। আমাকে নিজে থেকেইবললো, “মনু (মনিকা) কয়েকদিনের জন্য আনু’র (আনিকা) শ্বশুড়বাড়ি গেছে, মেয়েটার নতুন বিয়ে হলো, একা একা নতুন জায়গায় অনেক সমস্যা থাকে, মনুর তো ক্লাস শুরু হতে আরো ১০/১৫ দিন বাকী, তাই ওকে পাঠালাম কয়েকদিন ওর দিদির কাছে থেকে আসার জন্য”।

আমার সাথে কথা বলার মাঝে মাসী প্রায়ই মুখ চোখ খিঁচিয়ে অস্বস্তি প্রকাশ করছিল।আমি জিজ্ঞেস করলাম, “মাসী, আপনার কী শরীর খারাপ? অসুস্থ লাগছে আপনাকে”।মাসী বললো, “ও তেমন কিছু না, মাথাটা খুব ধরেছে, উফ, চোখটাও জ্বালা করছে”। মাসীর চোখ দুটো লাল দেখাচ্ছিল।বললাম, “জ্বর -টর আসেনি তো?”

মাসী বললো,“দুদিন ধরেই হালকা জ্বর, সিজনাল ফ্লু, ও সেরে যাবে কিন্তু মাথা ব্যাথাটা হঠাৎ শুরু হলো কেন বুঝতে পারছি না”। কথা বলতে গিয়ে ব্যাথায় কুঁকড়ে যাচ্ছিল মাসী।আমি সমস্ত দ্বিধা দ্বন্দ্ব উপেক্ষা করে উঠে গেলাম। মাসীর কাছে গিয়ে ডান হাতের পিঠ মাসীর কপালে রাখলাম, বেশ গরম, জ্বর আছে।বললাম, “জ্বর আছে তো, ওষুধ খাচ্ছেন তো?”মাসী মাথা ঝাঁকিয়ে জানালো, খাচ্ছে।আমি বললাম, “মাথার ব্যাথা কি খুব বেশি?” মাসী বললো, “মনে হচ্ছে মাথাটা ছিঁড়ে যাবে, উহ সহ্য করা মুশকিল , এতো ব্যাথাআআআআ”।

এবারে আমি আমার ট্যালেন্ট দেখানোর একটা____ (সুযোগ)_____ পেলাম।বললাম, “ঠিক আছে মাসী, ভাববেন না, আমি এখনই আপনার মাথা ব্যাথা এক চুটকিতে উড়িয়ে দিচ্ছি, একটু সোজা হয়ে বসুন তো”।মাসী বুঝে উঠতে পারছিলো না আমি কি করতে চাইছি, তবুও সোজা হয়ে বসলো।আমি মাসীর চেয়ারের পিছনে দাঁড়িয়ে বললাম, “একদম মাথা টানটান করে শিরদাঁড়া সোজা করে বসুন”। মাসী সেভাবেই বসলো। আমি মাসীর পিছনে দাঁড়িয়ে মাসীর মাথাটা আমার পেটের সাথে লাগিয়ে রাখলাম। তারপর পিছন থেকে আলতো হাতে মাসীর চোখের উপরের মাংসপেশী থেকে ম্যাসাজ শুরু করলাম। চোখের ভ্রুর মাংস, চোখের পাতা, তারপর কপালে বেশ কিছুক্ষণ ম্যাসাজ করলাম। মাথা ব্যাথার প্রকৃত কারন থাকে ঘাড়ে, ঘাড়ের মাংসপেশীর উপরে স্টেস পড়ে, শক্ত হয়ে থাকে। তাই মাসীর ঘাড়ের মাংশপেশী শিথিল করার জন্য মাসীর চুলের গোড়া থেকে কাঁধ পর্যন্ত প্রায় ৫ মিনিট কাজ করলাম।

আমার কাজ শেষ হলে জিজ্ঞেস করলাম,“মাসী, ব্যাথা আছে?”মাসী মাথা এদিকে ওদিকে নাড়িয়ে বললো, “না একদম নেই, তুই তো যাদু জানিস রে! উফ এতো কষ্ট পাচ্ছিলাম, ৫ মিনিটে সারিয়ে তুললি! আমি নিজে নার্স হয়েও বুঝতে পারছিলাম না কী করবো, পেইন কিলার খেয়েও ব্যাথা যাচ্ছিল না। কোথা থেকে শিখলি রে?”

আমি হেসে বললাম, “ও তেমন কিছু নয়, মাস তিনেকের একটা কোর্স করেছিলাম ”।

মাসী খুশিতে গদগদ হয়ে বললো,খুব “ভাল করেছিস,আমাকে বাঁচালি, তুই বস, আমি চা করে নিয়ে আসি”।আমি মাসীকে উঠতে দিলাম না,বললাম, “আপনি বসুন, আজ আমি আপনাকে চা করে খাওয়াই”।

মাসী আরো অবাক হয়ে বললো, “তুই পারবি?”আমি হেসে বললাম, “খেয়েই দেখুন না আমার বানানো চা”। চা খেয়ে আরো অবাক হলো মাসী, দুধ চিনি লিকার সব পারফেক্ট। আমি মাসীকে রেস্ট নিতে বলে চলে এলাম।

পরদিন সকাল ১০টার দিকে গেলাম মাসীর খবর নিতে। মাসীকে বেশ ঝরঝরে দেখাচ্ছিল কিন্তু তবুও মাসী কেমন যেন কুঁকড়ে যাচ্ছিল। আমি মাসীর শরীরের অবস্থা জানতে চাইলে বললো,“জ্বরটা গেছে, মাথা ব্যাথাও নেই কিন্তু গোটা শরীর ব্যাথায় আমাকে কাহিল করে দিয়েছে, আর ওই জ্বরের এটাই ফল, তাছাড়া এই ব্যাথা এমনই যে পেইন কিলার খেলেও যায় না। প্রতিটা গাঁটে গাঁটে এমন ব্যাথা যে মনে হচ্ছে গণধোলাই খেয়েছি। তুই তো ৫ মিনিটে মাথা ব্যাথা সারিয়ে দিলি, গায়ের ব্যাথা সারাতে পারবি না?”

আমি বললাম, “কেন পারবো না? কিন্তু সেজন্য তো আপনাকে ফুল বডি ম্যাসাজ নিতে হবে, কমপক্ষে ৩ দিন”। মাসী হেসে বললো, “ফুল হাফ বুঝি না, তুই আমার গায়ের ব্যাথা সারিয়ে দে, আমি নড়তে চড়তেও পারছি না, এ্তো ব্যাথা”।আমি হেসে বললাম, “ঠিক আছে, কিন্তু ফুল বডি ম্যাসাজ কি আপনি জানেন? আপনার পুরো শরীরে আমার হাত পরবে, আপনি লজ্জা পাবেন না তো?”

মাসী খুবই আগ্রহী হয়ে বললো, “বলতে গেলে তুই তো আমার ঘরেরই ছেলে, তোর কাছে আবার লজ্জা কি? তবে তুই যদি মাসীর শরীরে হাত লাগাতে লজ্জা পাস সেটা অন্য কথা”।আমি হেসে বললাম, “ঠিক আছে মাসী, আমি তবে এখন আসি, বিকেলে আমি সবকিছু নিয়ে আসবো, আপনি স্নান করে রেডি হয়ে থাকবেন, চুল যেন ভেজা না থাকে”।

আমি বাড়িতে এসে সব গুছিয়ে নিলাম। মাসীর মন মাতাল করা শরীরের দৃশ্য বারবার চোখের উপর ভেসে আসছিল আর আসন্ন সম্ভাব্য ঘটনা মনে করে আমি খুব গরম হয়ে পড়ছিলাম। জানিনা নিজেকে কন্ট্রোল করতে পারবো কিনা,মাসীর যা শরীর! যে সুন্দর বড়ো বড়ো মাই আর ফিগার, পাছাটাও দারুন, জানিনা কি হবে, শেষ পর্যন্ত চড় থাপ্পড় খেয়ে বিদায় না নিতে হয়!অপ্রত্যাশিত দূর্ঘটনা এড়ানোর জন্য আমি ডাবল জাঙ্গিয়াসহ ইভনিং ট্র্যাক স্যুট পড়লাম।

যা হোক বিকেল ৫ টার দিকে আমি আমার ব্যাগে প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে মাসীর বাড়িতে হাজির হলাম। আমি মাসীর বেডরুমের মেঝেতে একটা তোষক পেতে তার উপরে ধরবধবে সাদা চাদর পেতে বিছানা তৈরি করলাম। তারপর ব্যাগ থেকে পাতলা সুতী কাপড়ের তৈরী গাউন আর স্কার্ট বের করে মাসীকে দিয়ে বললাম,

“সব কাপড় ছেড়ে এগুলি পড়ে নিন”। আমি আবারো মাসীকে বললাম, “মাসী শুধু এগুলো, আর একটা সুতোও নয়, ঠিক আছে?।” মাসী হাসলো, বললো, “হুঁ হুঁ বুঝেছি”। আমি বাইরে অপেক্ষা করলাম, মাসী ম্যাসাজের পোশাক পরে রেডি হয়ে আমাকে ডাকলো।মাসীকে দেখে আমার বুকের মধ্যে ধরাস ধরাস করতে লাগলো। পাতলা সুতী গাউন পড়ার ফলে মাসীর বড় বড় খাড়া মাইগুলো প্রকটভাবে ফুটে উঠেছে, এমনকি মাসীর সুচালো নিপলগুলোও পরিষ্কার বোঝা যাচ্ছিল। আমি ম্যাসাজের উপযুক্ত আবহ তৈরী করার জন্য সাথে আনা ব্যাগ থেকে সুগন্ধী মোমবাতি বের করে জ্বালালাম, ৪টা মোমবাতি ৪ কোণায়। আমি আমার সাথে আনা ছোট্ট সিডি প্লেয়ার চমৎকার রবীন্দ্র সঙ্গীতের একটা সিডি লো ভলিউমে চালিয়ে দিলাম।

ফ্যানের স্পিড কমিয়ে দিয়ে রুমের লাইট অফ করে দিলাম। জানালাগুলো খোলা থাকলো তবে পর্দা টানা থাকলো, কম কিন্তু উজ্জল আলোয় ঘরটার আলাদা চেহারা দেখাচ্ছিল। মৃদুমন্দ বাতাসে মোমবাতির সুগন্ধি ছড়িয়ে পড়ছিল। বিকেলের হালকা আলো জানালার পর্দা দিয়ে এসে ঘরের শোভা বাড়িয়ে তুলছিল। পরিবেশটা কেমন যেন মন মাতাল করা যৌন আবেদনমূলক হয়ে উঠছিল। মনের মধ্যে একটা আলাদা আবহ সৃষ্টি করছিল, যেটা সবকিছু ছাপিয়ে যৌন আকর্ষনটাই বেশি অনুভুত হচ্ছিল।

আমি মাসীকে বিছানায় উপুড় হয়ে শুয়ে পড়তে বললাম। শোয়ার পর মাসীকে নরম কাপড় দিয়ে বিশেষভাবে তৈরি ব্লাইন্ড গগলস পরিয়ে দিয়ে বললাম, “মনে মনে কোন স্বপ্নের রাজ্যের ছবি দেখতে থাকুন”।মাসী বললো, “তুই যা আয়োজন করেছিস তাতে এমনিতেই আমি স্বপ্নের রাজ্যে চলে গেছি”।

মাসীর হাত দুটো আড়াআড়ি ভাঁজ করে মাথার নিচে দিয়ে দিলাম। চুলগুলো রাবার ব্যান্ড দিয়ে গুছিয়ে উঁচু করে বাঁধলাম যাতে ঘাড়ের উপরে কোন চুল না থাকে। গাউনের পিছন দিকে ৪/৫ টা রিবন বাঁধা, আমি একে একে সবগুলো গিট খুলে গাউনটা দুই দিকে সরিয়ে দিয়ে পুরো পিঠ আলগা করে নিলাম। ।তোমরা আমার সাথে একমত হবে কিনা জানিনা, মেয়েদের ঘাড়ের নিচ থেকে পিঠের অর্ধেকটা পর্যন্ত জায়গা দেখতে দারুন সেক্সি লাগে। মাসীর পিঠটাও দারুন। পিঠে কোন দাগছোপ নেই কেবল কয়েকটা তিলক ছাড়া। বিদেশি একটা ম্যাসাজ অয়েল কিনেছিলাম, ব্যবহার করা হয়নি। বোতল খুলে হাতে বেশ খানিকটা তেল নিয়ে মাসীর কাঁধ থেকে কোমড় পর্যন্ত এবং ঘাড়ে চুলের গোড়া পর্যন্ত সুন্দর করে লাগালাম। তারপর হালকা চাপে কাঁধের মাংসপেশি থেকে ম্যাসাজ করা শুরু করলাম।

ঘাড়ের পিছন দিক থেকে শুরু করে শিরদাঁড়া বেয়ে একেবারে পাছার ফুটোর কাছাকাছি শিরদাঁড়ার মাংসপেশি সহ হাড়ের জয়েন্টগুলিতে ম্যাসাজ দিলাম। তারপর পিঠের দুই পাশের মাংসপেশি সুন্দরভাবে হাতের তালু আর আঙুলের সম্মিলিত ম্যাসাজ করতে লাগলাম।মাসী মাঝে মাঝে আহ আহ করছিল।

মাসীকে জিজ্ঞেস করলাম, “মাসী, কেমন লাগছে?” মাসী শুধু বললো, “অসাধারন, তুই তো জাদু জানিস রে!” সমস্ত পিঠ এবং ঘাড় ম্যাসাজ শেষ করে এবারে গেলাম পায়ের দিকে। প্রথমেই স্কার্ট তুললাম না, দুই পায়ের ডুমো অর্থাৎ গোড়ালী থেকে শুরু করে বুড়ো আঙুলের ডগা পর্যন্ত সুন্দর ভাবে ম্যাসাজ করে দিলাম। মাসীর পা দুটোও খুব সুন্দর। এবারে উপরের দিকে উরু পর্যন্ত ম্যাসাজ করতে হবে। আমি স্কার্টের নিচের প্রান্ত ধরে ধীরে ধীরে উপর দিকে তুলতে লাগলাম। কী সুন্দর মাসীর পা দুটো, লোমবিহীন, হাঁটু বের হওয়ার পর উপর দিকে আরো সুন্দর, মাংসল উরু!

আমার ডাবল জাঙ্গিয়ার ভিতরে ধোনটা ঠাটিয়ে টনটন করে ব্যাথা করতে লাগলো, জাঙ্গিয়া ভিজে গেছে বুঝতে পারছি। হিপের কিনারে নিয়ে স্কার্টটা জড়ো করে রাখলাম। তারপর তেল লাগিয়ে দুই হাতে কচলে কচলে মাংসপেশির প্রত্যেকটা পয়েন্টে ম্যাসাজ করতে লাগলাম। হাঁটু ছাড়িয়ে যখন উপর দিকে উঠলাম তখন মাসীর উরুর মাংস মাঝে মাঝেই শক্ত হয়ে উঠতে লাগলো, সেটা মাংসপেশির টান দেখেই বুঝতে পারলাম। মাসী সেক্স অনুভব করছে, এটা তারই লক্ষণ, মাসীর শরীর গরম হয়ে উঠছে।হিপটা আর আলগা করলাম না, উপর দিয়ে তেল ঢেলে দিলাম, পাতলা সুতী কাপড় তেলে ভিজে স্বচ্ছ হয়ে উঠলো, মাসীর হিপ দুটো স্পষ্ট দেখা যাচ্ছিল, এমনকি পাছার চেরার গভীর গর্তও বোঝা যাচ্ছিল। আমি কাপড়ের নিচ দিয়ে হাত ঢুকিয়ে মাসীর নরম হিপ দুটো টিপে টিপে ম্যাসাজ করতে লাগলাম। আমার হাতের আঙুলগুলো যখন মাসীর পাছার খাঁজ বেয়ে ভিতর দিকে ঢুকে যাচ্ছিল তখন মাসী শিউরে শিউরে উঠতে লাগলো।

এভাবে আমি মাসীর পিছন দিকে ম্যাসাজ শেষ করলাম, এবারে সামনের পালা।মাসীকে ডাকলাম, “মাসী”।মাসী ঘুমন্ত আমেজে জবাব দিল, “বল”।বললাম, “ঘুমিয়ে পড়েছেন নাকি?”মাসী ঘুম ঘুম কন্ঠে বলল, “তুই যেভাবে আরাম দিচ্ছিলি না ঘুমিয়ে পারা যায়?”

আমি বললাম, “এবার যে আপনাকে ঘুড়ে শুতে হবে, চিৎ হয়ে শুয়ে পরুন ,এবার সামনে ম্যাসাজ করবো”।মাসী বললো, “ও হ্যাঁ দাঁড়া” বলেই মাসী ঘুড়ে শুতে গেল, টান লেগে গাউনটা সরে গিয়ে মাসীর একটা মাই প্রায় পুরো বের হয়ে পড়লো, কি দারুন ডাঁসা ডাঁসা মাই মাসীর,কে বলবে এইরকম মাইওয়ালা মাঝবয়সী মহিলার ঐ রকম দুটো বড় বড় মেয়ে আছে?আমি বললাম, “আহ্ মাসী, আস্তে, দাঁড়ান গাউনটা আগে ধরি, ওটা খুলে যাচ্ছে তো!

মাসী নিজেই গাউনের প্রান্তটা ধরে হেসে বললো, “আরে যেতে দে, আমি আর তুই ছাড়া তো আর কেউ এখানে নেই, তোর সামনে আবার লজ্জা কিসের ?তুই তো আমার সারা শরীরই প্রায় দেখছিস নাড়ছিস, বাকী এটুকু দেখলে জাত যাবে না রে, আমি সেরকম মানুষ না। আর তুই ইচ্ছে করলে গাউন খুলে রেখেই ম্যাসাজ করতে পারিস, দেবো খুলে?

” মাসীর মতিগতি বুঝতে পারছিলাম না, যে কি করতে চাইছে সে? অবশ্য আনিকা-মনিকার কাছে যেটুকু শুনেছি তাতে মাসী ওদের শিশুকাল থেকেই একা থাকছেন মানে দীর্ঘদিন (সঙ্গীবিহীন) জীবন কাটাচ্ছে সে, সেক্ষেত্রে শরীরের ক্ষিদে থাকতেই পারে আর সুযোগ পেলে যদি এরকম একজন ক্ষুধার্ত মহিলা দেহসুখ পেতে চায় তাতে দোষের কিছু নেই। মাসী কি তাহলে আমাকে নিয়ে আদিম খেলা খেলবার কথা ভাবছে? যদি সেটা ভাবে তবে আমার দিক থেকে কোন বাধা নেই।

যদিও আনিকাকে চুদেছি, কিন্তু এর আগেও মা আর মেয়েকে একই সাথে চুদার অভিজ্ঞতা আমার আছে। দেখা যাক, মনটা খুশি হয়ে উঠলো, মাসী মালটা এই বয়সেও খাসা, দেখেই বোঝা যায় মাসীর যৌবন এখনো অটুট।

মাসী বললেও আমি গাউন পুরো সরালাম না। গাউন দিয়ে মাই দুটো ঢেকে রাখলাম। এতক্ষন মাসীর হাত দুটো মাথার নিচে বালিশের মত দিয়ে রেখেছিলাম কিন্তু চিৎ হয়ে শোয়াতে হাত দুটো ফ্রি হলো। আমি প্রথমে মাসীর ডান হাত উঁচু করে আমার মাথা আর কাঁধের সাহায্যে আটকে রাখলাম এবং পুরো হাতে তেল মেখে ম্যাসাজ করতে লাগলাম। হাতের প্রতিটা আঙুল, আঙুলের প্রতিটা গাঁট মটকে দিলাম। হাতের গোড়ার দিকে ম্যাসাজ করতে গিয়ে দেখি মাসীর বগলে বেশ ঘন আর কালো লম্বা লম্বা চুল। মহিলাদের বগলের চুল আমাকে প্রচন্ড উত্তেজিত করে। মাসীর বগলের চুলে আঙুল ঢুকিয়ে বিলি কেটে দিতে লাগলাম।

মাসী বললো, “বগলের চুলগুলো অনেকদিন কামানো হয়না, অনেক বড় হয়েছে নারে?”আমি বললাম, “ও নিয়ে আপনাকে ভাবতে হবে না”।মাসী বললো, “না, তা নয়, তবে তুই আবার ঘেন্না করতে পারিস সেজন্যে বলছি”।আমি বললাম, “বললাম তো, ওটা নিয়ে আপনাকে ভাবতে হবে না, আমার ঘেন্না করছে না, হলো?”মাসী আর কিছু বললো না। আমি দুই হাত একইভাবে ম্যাসাজ করলাম এবং বগলের চুলে তেল লাগিয়ে বিলি কেটে দিলাম। তারপর বোতল থেকে পুরো বুক আর পেটে তেল মাখালাম। পরে কাঁধ থেকে শুরু করে তলপেট পর্যন্ত চলল আমার হাতের তালু আর আঙুলের খেলা। মাসীর পেট কি নরম! তলপেটের একেবারে গোড়া পর্যন্ত অর্থাৎ যেখান থেকে বাল গজানো শুরু হয় সে পর্যন্ত ম্যাসাজ করলাম। যখন বুকে ম্যাসাজ করছিলাম, তখন গাউনের নিচ দিয়ে আমার হাত মাসীর নরম কোমল মাইয়ের সাথে ঘষা খাচ্ছিল।

গাউনের উপরে তেল পরে গাউন ভিজে স্বচ্ছ হয়ে যাওয়াতে মাসীর কালো কালো নিপল দুটো স্পষ্ট দেখা যাচ্ছিল। আমার হাত মাইয়ের গোড়াতে লাগার ফলে মাসীর নিপল দুটো আরো শক্ত আর খাড়া হয়ে উঠলো। আমি মাসীর পেটে আরো খানিকটা তেল ঢাললাম এবং চাপ বাড়িয়ে কিছুক্ষণ ম্যাসাজ করলাম। আমার হাতের আঙুল এবং পাশ মাসীর তলপেটের নিচে একেবারে বালের গোড়ায় গিয়ে পৌঁছাচ্ছিল, মাসী কেমন যেন শিউরে শিউরে উঠছিল।বুঝতে পারছিলাম মাসীর ঘুমন্ত সেক্স জেগে জেগে উঠছে। আমার অভিজ্ঞতায় বলে এরকম অবস্থায় একবার সেক্স জেগে উঠলে তা কন্ট্রোল করা অসম্ভব হয়ে যায়, এ কথা ভেবে আমার মনটা পুলকিত হয়ে উঠলো, এভাবে যদি আমি মাসীর সেক্স জাগাতে পারি তাহলে আমাকে দিয়ে চুদিয়ে রেওয়া ছাড়া মাসীর আর কোন পথ থাকবে না। জাঙ্গিয়ার ভিতরে আমার জন্তুটা গর্জন করতে লাগলো।

মাসীর শ্বাস প্রশ্বাস ক্রমেই শিথিল, লম্বা আর গাঢ় হয়ে আসতে লাগলো। আমি পেট ছেড়ে এবারে পায়ের কাছে গেলাম। পা দুটো আগেই বেশ রিলাক্স করে দিয়েছিলাম। এবারে আরেকটু ম্যাসাজ করে উপরের দিকে উঠে এলাম। স্কার্টটা উপরে উঠিয়ে এনেছি, কোমড়ের দুই দিকে গুছিয়ে কেবল অল্প একটু মাসীর গুদটুকু ঢেকে রেখেছে। আমার মাথায় শয়তান ভর করলো। বোতল থেকে মাসীর গুদের উপরে তেল ঢেলে দিলাম। পাতলা সুতী কাপড় তেলে ভিজে স্বচ্ছ হয়ে গুদের খাঁজে খাঁজে সেঁটে গেল। মাসীর গুদটা কাপড়ের উপর দিয়েই দৃশ্যমান হয়ে উঠলো। বড় গুদের দুইটা মোটা পাড়, মাঝের খাঁজ, এমনকি খাঁজের ভিতর থেকে ঠেলে বেড়িয়ে থাকা ক্লিটোরিস সহ ১০/১৫ দিন আগে কামানো খাটো খাটো পাতলা বালের দৃশ্য একেবারে পরিষ্কার হয়ে উঠলো। আমি মাসীর উরুতে ম্যাসাজ করতে লাগলাম। আমার হাত কুঁচকির কিনার দিয়ে যাওয়ার সময় গুদের পাড়ে স্পর্শ করছিল। দুই কুঁচকির মাঝে কেবল গুদটুকু ছাড়া বাকী যায়গাটা ম্যাসাজ করলাম।

আমার অবস্থা এমন হলো যে আর আমি নিজেকে সামলাতে পারলাম না। মাসীর চোখ ব্লাউন্ড গগলস দিয়ে ঢাকা ছিলো, মাসী কিচ্ছু দেখতে পাচ্ছিল না। আমি এক হাতে ম্যাসাজ করতে করতে আরেক হাতে ট্র্যাক সুট নামিয়ে আমার ধোন বের করে নিলাম। মাসীর গুদ আর মাইয়ের দৃশ্য দেখে দেখে হাত দিয়ে খেঁচে খেঁচে মাল ফেলে দিলাম ।মাল বের হবার সময় সময় জাঙ্গিয়া দিয়ে ধোনটা ঢেকে নিলাম যাতে মাল বাইরে না পড়ে। মাল বের হবার সঙ্গে সঙ্গে আমার মাসীকে ম্যাসাজ করার উৎসাহ কমে গেল।

সেদিনের মতো মাসীকে উঠে পড়তে বললাম। আমি মাসীর চোখের ব্লাইন্ড গগলস খুলে দিয়ে রুম থেকে বের হয়ে গেলাম। যাওয়ার আগে ম্যাসাজ ড্রেস খুলে কাপড় চোপড় পড়ে নিতে বললাম। মাসী ড্রেস চেঞ্চ করে বাইরে এলো, আমি জানতে চাইলাম, “কেমন লাগছে এখন?”মাসী খুব খুশী হয়ে বললো, “নিজেকে অনেক হালকা লাগছে, তবে ব্যাথা এখনো আছে তবে অনেক কম”।আমি বললাম, “কমপক্ষে আরো দুদিন ম্যাসাজ নিতে হবে”।মাসী বললো ঠিক আছে তাই করিস ।

ম্যাসাজ ড্রেস মাসী সুন্দর করে কেচে শুকিয়ে রেখেছিল।

পরদিনও বিকেলে মাসীকে পুরো ম্যাসাজ দিলাম, মাসী যেন কাপড় চোপড় গায়ে রাখতেই চাচ্ছিল না। উপুড় থেকে ঘুড়ে চিৎ হয়ে শোয়ার সময় মাসীর বুকের উপর থেকে পুরো কাপড়ই খসে পড়লো,মাসীর দুটো মাই পুরোপুরি উলঙ্গ হয়ে পড়লো। মাসীর যেন সেদিকে কোনই ভ্রুক্ষেপ নেই। কিছু মনেই করলো না। শোয়ার পর আমিই কাপড় দিয়ে মাই দুটো ঢেকে দিলাম।

সেদিনও শেষ পর্যন্ত আমাকে হাত মেরে মাল ফলতে হলো। ম্যাসাজ শেষ হলেও মাসী আমাকে অনেকক্ষন আটকে রাখলো। সেদিন অনেক কথা হলো আমাদের।

সেদিনই আমি মাসীর অনেক গোপন না জানা কথা জানতে পারলাম। জানতে পারলাম মাসীর স্বামী হারানোর কথা, আনিকা আর মনিকার জন্ম রহস্য।সেদিনই বুঝতে পারলাম কেন ওরা একই মায়ের গর্ভে জন্ম নিয়েও সম্পূর্ণ বিপরীত বৈশিষ্টের।

মাসী গল্পটা আমাকে বললোমাসীর বাবা ছিলেন খুবই গরীব মানুষ। মাসীর কোন বড় ভাই না থাকায় সহজে নার্সের চাকুরী পাওয়ার উদ্দেশ্যে এইচ এস সি পাশ করার পর নিজে নার্সিং ট্রেনিং সেন্টার-এ ভর্তি হয়। কিন্তু লেখাপড়ায় খুব একটা মেধাবী না হওয়ার কারনে শক্ত মেডিকেল টার্মগুলি আয়ত্ব করা কঠিন হয়ে উঠছিল এবং টার্ম পরীক্ষাগুলি খারাপ হতে শুরু করে।

মাসী রীতিমত ভয় পেয়ে যায় যে, শেষ পর্যন্ত হয়তো ফাইনাল পরীক্ষায় সে ফেল করে যাবে। নিজের ভবিষ্যৎ এবং গরীব বাবার অসহায় মুখের ছবি মনের পর্দায় ভেসে উঠতে শুরু করে। মাসীর কয়েকজন কোর্সমেট মাসীকে এ ব্যাপারে সাহায্য পাওয়ার জন্য সুপার স্যারের সাথে দেখা করার পরামর্শ দেয়। মাসী আগেই শুনেছিল সুপার লোকটার চরিত্র বিশেষ সুবিধার না, নারীলোভী মানুষটা সুযোগ পেলে অসহায় মেয়েদের সাহায্য করার বিনিময়ে তাদেরকে ভোগ করে।

সব কিছু জানার পরও কেবলমাত্র গরীব বাবার অসহায় মুখের কথা ভেবে মাসী একদিন সুপার স্যারের বাড়িতে তার সাথে দেখা করে এবং আসন্ন পরীক্ষায় পাশ করিয়ে দেওয়ার জন্য সাহায্য কামনা করে। সুপার মাসীকে সরাসরি প্রস্তাব দেয় যে সে মাসীকে পাশ করানোর সব দায়িত্ব নেবে, তবে তার বিনিময়ে মাসীকে সুপারের সাথে বিছানায় যেতে হবে।উপয়ান্তর না দেখে সুপারের প্রস্তাবে রাজী হয় মাসী এবং

সুপার মাসীকে একটানা দুই মাস চোদে।সুপার স্যার মাসীকে কোন প্রোটেকশন ছাড়া চুদে মাল ভেতরে ফেলতো ।মাসীও প্রথম প্রথম কিছু না বুঝেই নিশ্চিন্তে চোদার মজা নিতো।

কিন্ত হঠাৎই মাসীর শরীরে পরিবর্তন এলো ।প্রথম মাসেই মাসির মাসিক বন্ধ হয়ে গেলো মাসী এনিয়ে কিছু ভাবলো না।বিপদ হলো পরের মাসেও মাসিক হলো না আর একদিন গা আঁতকা উঠে বমি হয়ে গেল । তলপেট ভারি ভারি মনে হলোমাসীর বুঝতে অসুবিধা হলো না যে পেটে বাচ্চা এসে গেছে। কিন্তু পরীক্ষার চাপে অন্যদিকে মন দেওয়ার মতো অবস্থা মাসীর ছিল না। ফলে যখন মাসীর পরীক্ষা শেষ হলো তখন আর বাচ্চা নষ্ট করার অবস্থায় নেই,আনিকার জন্ম হলো সুপারের চেহারার বৈশিষ্ট নিয়ে।

মাসীর চাকরী হয়ে যাবার পর আনিকার জন্ম গোপন করে মাসীর বাবা-মা মাসীকে সহজেই ভাল একটা ছেলের সাথে বিয়ে দিল। বিয়ের পর ভালই ছিল মাসী, কিন্তু মনিকা পেটে আসার পর মাসীর স্বামী আনিকার কথা জেনে ফেলে এবং মাসিকে ডিভোর্স করে।পরে মনিকার জন্ম হওয়ার পর মাসী দুটো মেয়েকে মানুষ করার দায়িত্ব একাই কাঁধে তুলে নেয়, অনেকেই বিয়ের কথা বলেছিল কিন্তু দুই মেয়ের ভবিষ্যৎ ভেবে মাসী আর বিয়ে করেনি।

মাসীর পুরো গল্পটা মন দিয়ে শুনলামমাসীর সাথে গল্প করতে করতে সেদিন বেশ রাত হয়ে গেল।

মাসী পরদিন ১১টার দিকে ম্যাসাজের জন্য যেতে বললো। আমি যথারীতি সময়মতো পৌঁছে গেলাম। গিয়ে দেখি মাসী নিজে নিজে সমস্ত আয়োজন করে রেখেছে,

এমনকি কিছু তাজা গোলাপ আর রজনীগন্ধাও আনিয়েছে। কেন যেন মনে হচ্ছিল আজই ফাইনাল কিছু ঘটবে। সেজন্যে মাসীকে ম্যাসাজ দেওয়া শুরু করার পর উত্তেজনা আর যা ঘটতে যাচ্ছে সেসব ভেবে আমার বুকের মধ্যে ঢিবঢিব করতে শুরু করেছে। আমার মনে হচ্ছিল, আমি যেন এক কিশোর বালক, যে প্রথমবারের মতো কোন নারীদেহের গোপন স্বাদ পেতে যাচ্ছে।

আমার বাঁড়াটা প্রচন্ডভাবে শক্ত হয়ে গেল এই ভেবে যে কিছুক্ষণের মধ্যেই আমি এই রসালো মহিলাকে চুদতে যাচ্ছি। কেন যে আমার হাত কাঁপছিল বুঝতে পারছিলাম না। কাঁপা কাঁপা হাতে আমি মাসীর পাছার কাপড় সরালাম। আমার দুই হাত মাসীর পাছার দুই অংশে খেলা করতে লাগলো। মাঝে মাঝে দুই পাহাড়ের মাঝের খাঁজে আমার বুড়ো আঙুল ঢুকে ঢুকে যাচ্ছিল।

আমি আমার সৌভাগ্যকে বিশ্বাস করতে পারছিলাম না। শেষ পর্যন্ত হঠাৎ করেই এক মাঝবয়সী মহিলাকে চোদার সুযোগ পেতে যাচ্ছি এবং সেটাও হচ্ছে তার পূর্ণ সম্মতিতে এবং ইচ্ছায়। আমি মাসীর অভাবনীয় সুন্দর পাছার খাঁজে আরো খানিকটা তেল ঢেলে দিলাম।আনিকার পাছার চেয়ে মাসীর পাছা বেশ অনেকটা চওড়া আর মাংসল। আমি পাছার দুই অংশ দুই হাতে ময়দা ছানার মত করে চটকাতে লাগলাম।আমার খুব ইচ্ছে হচ্ছিল যে আমার খাড়ানো বাড়াটা বের করে মাসী পাছার খাঁজে লাগিয়ে কয়েকটা ঠেলা দেই, কিন্তু সেটা সম্ভব ছিল না। মাসী খুব হালকাভাবে আহ উহ করছিল যা আমাকে আরো উত্তেজিত করে তুলছিল। আমি পিছন দিকে ম্যাসাজ শেষ করে মাসীকে বললাম ঘুরে শুতে। মাসী কিছুক্ষণ চুপচাপ শুয়ে রইলো, কিচ্ছু বললো না, উঠলোও না। আমি আবারও মাসীকে ডেকে বললাম ঘুরে চিৎ হয়ে শুতে।

মাসী এবারে উঠলো, গায়ের গাউনটা হাত দিয়ে ধরার চেষ্টাও করলো না, ফলে গাউনটা পুরো খুলে পড়লো মাসীর কোমড়ের কাছে।।মাসীর উপরের পুরো শরীর উলঙ্গ, খাড়া খাড়া মাই দুটো কিছুটা নিচের দিকে মাথা হেলে গর্বভরে দাঁড়িয়ে আছে, দেখেই বোঝা যায়, খুব নরম আর মিষ্টি। নিপল দুটো বেশ বড় বড় আর খাড়া, ঠিক পাকা পাকা জামের মতো, নিপলের গোড়ার কালো বৃত্তটা অনেক চওড়া, গাঢ়। আমি চুপচাপ দেখছি, মাসী উঠলো বটে কিন্তু শুলো না। পিছনের দিকে দুই হাত বিছানায় ঠেস দিয়ে পিছন দিকে হেলে বসে রইলো,

আমি একটু পরে গাউনটা তুলে মাসীর মাইগুলো ঢেকে দিতে গেলাম। মাসী গাঢ় স্বরে আমাকে ডাকলো, “মনি”। আমি জবাব দিলাম, হ্যাঁ মাসী” বলো।

মাসীঃ “আমার চোখটা খুলে দিবি?”

আমিঃ “কেনো মাসী?”

মাসীঃ “দরকার আছে, খুলে দে না”।

আমি মাসীর চোখ থেকে ব্লাইন্ড গগলস খুলে দিলাম। মাসী হেসে আমার দিকে তাকালো, আমার চোখ তখন নিচের দিকে।

মাসী বললো, “কিরে মনি, ওভাবে বসে আছিস কেন? দেখি আমার দিকে একটু তাকা তো!” আমি মাসীর চোখে তাকাতে পারলাম না, তাছাড়া মাসীর শরীরের উপরের অংশ তখনো উলঙ্গ।।মাসী বললো, “কিরে লজ্জা পাচ্ছিস?” আমি তবুও তাকালাম না, তখন মাসী হাত দিয়ে আমার থুতনীর নিচে ধরে নিজের দিকে আমার মুখ ঘুড়িয়ে নিল।

আমার চোখে চোখ রেখে বললো, “লজ্জা কিসের রে, বোকা ছেলে কোথাকার! মনে কর এটা ভগবানের লীলা। নাহলে কেনই বা তোর সাথে আমাদের পরিচয় হবে আর কেনই বা তুই ম্যাসাজ জানবি আর কেনই বা আমার জ্বর হয়ে শরীর ব্যাথা হবে?ঘটনা যখন ঘটছেই, তখন সেটাকে ঘটতে দে না। আর তুই যদি মনে করিস যে এই বুড়ির সান্যিধ্য তোর ভালো লাগছে না সেটা আলাদা কথা”।

আমি সঙ্গে সঙ্গে বাধা দিয়ে বললাম,

“না না মাসী সে কথা নয়, আসলে আমি তো আপনাকে মাসী ডাকি, তাই!”মাসী বললো, “তাতে কি? তুই তো আর জোর করে বা চুরি করে আমাকে দেখছিস না, আমিই তো তোকে পারমিশান দিচ্ছি। নে আয়, এভাবেই আমাকে আজ ম্যাসাজ করবি, আয়। আর হ্যাঁ, আমাকে আপনি বলবি না, তুমি করে বলবি, আপনি বললে কেমন পর পর লাগে”।

আমি মাসীর বুকে তেল ঢেলে ম্যাসাজ করা শুরু করলাম, তবে মাই বাদ দিয়ে। কিন্তু মাসীর মনের ইচ্ছে অন্যরকম ছিল।মাসী বললো, “কিরে মনি,তুই অনেক জায়গা বাদ দিয়ে দিয়ে ম্যাসাজ করছিস কেন? আমার সারা শরীরের ব্যাথা সেরে গেছে,কিন্তু………”এই কথা বলে মাসী আমার ডান হাতটা ধরে টেনে নিয়ে নিজের ডানদিকের মাইটার উপরে চেপে ধরে বললো, “এইগুলার মধ্যে ভীষণ ব্যাথা, এ ব্যাথা কে সারাবে বল?”

মাসী আমার হাতের উপরে হাত রেখে নিজের মাই চাপতে লাগলো। পরে ফিসফিস করে বললো, “দে সোনা, এই দুটো ভাল করে টিপে টিপে আমার ব্যাথা সারিয়ে দে”।

আমিও এই সুযোগেই ছিলাম ।আর চুপ করে বসে থাকতে পারলাম না,দুই হাতে মাসীর দুই মাই ধরে পকাপক টিপতে লাগলাম। মাসী আরাম করে মজা নিতে লাগলো আর আহ উহ শব্দ করতে লাগলো।কিছুক্ষন পর আমি মাসীর পিছনে গিয়ে দুই পা ভাঁজ করে হাঁটু দুটো একত্র করে মাসীর পাছার কাছে রেখে পায়ের গোড়ালীর উপরে বসলাম,তারপর পিছন দিক থেকে মাসীর দুই মাই ধরে আচ্ছামতো পকাপক পক পক করে টিপতে শুরু করলাম। মাই দুটো টিপে কচলে ভর্তা করে ফেললাম।তখন মাসী নিজের নিপল টিপে ধরে বলল, “মনি রে, সোনা, ইহিহিহিহি এগুলির মধ্যে খুব টাটাচ্ছে, একটু চুষে দিবি মানিক?”আমি এবারে মাসীর সামনে গিয়ে মাসীকে জড়িয়ে ধরে মাসীর নিপল চোষা শুরু করলাম। আমি বুঝতে পারছিলাম মাসীর গুদ দিয়ে তখন রসের স্রোত গড়ানো শুরু হয়ে গেছে।

মাসী আমাকে বললো, “এবারে একটু নিচের দিকে যা তো সোনা, দেখতো ওখানকার কি অবস্থা”। আমি মাসীর স্কার্ট টেনে উপরে তুলে ফেললাম, আগে মাসীর গুদটা কাপড়ের মধ্যে দিয়ে দেখেছিলাম, এবারে পুরো উলঙ্গ,

মাসীর গুদটা দারুন মাংসল, গুদের পাড় দুটো যেনো কমলার বড় বড় দুটো কোয়া। ক্লিটোরিসটা মাথা উঁচু করে আছে, একটা বাঁধের মতো গুদের উপর প্রান্ত পর্যন্ত চেরার মাঝখানে একটা আইল সৃষ্টি করেছে। আমি দুই আঙুলে মাসীর গুদটা টান করে ফাঁক করলাম, গুদের গর্তটা বেশি বড়ো নয়, ভিতরে লাল টুকটুকে। আমি দুই উরুর মাঝখানে পজিশন নিয়ে উপুড় হয়ে শুয়ে মাসীর গুদ চাটা শুরু করলাম। গুদে এতো বছর পর মুখ পরতেই মাসী উহম্ উম উমমমম আহহহহ ওহহহহ করে শিৎকার দিয়ে উঠলো

কয়েক মিনিটের মধ্যেই মাসী কোমড় উঁচু করে করে উপরে পাছাটা তুলে তুলে দিতে লাগলো, আরো বেশি করে নিজের গুদটা আমার মুখের সাথে চেপে ধরতে লাগলো।

আমিও ক্লিটোরিস চেটে আমার জিভের ডগা দিয়ে গুদের ফুটোর মধ্যে দিয়ে নাড়াচাড়া করছিলাম। মাসী আর টিকতে পারলো না, দুই পা আমার পিঠের উপরে দিয়ে, দুই উরু দিয়ে আমার মাথা প্রচন্ড জোরে চেপে ধরে কোমড় উপর দিকে তুলে নিজের গুদটা আমার মুখের সাথে জোরে চেপে ধরে পাছাটা ঝাকুনী দিতে লাগলো।আমার নাক গুদের উপর প্রান্তে আর মুখ ফুটোর সাথে আটকে গেছে, নিশ্বাস নিতে পারছিলাম না, কিছুক্ষনের মধ্যেই চোখে হলুদ জোনাকীর আলো দেখতে শুরু করলাম,

তখুনিই মাসী আমার মুখের সাথে নিজের গুদটা কয়েকবার জোরে ঘষা দিয়ে পাছাটা দুচারবার ঝাকুনী দিতে দিতে উফফফফ আহহহহ আহহহহ মাগো কি সুখ বলেকোঁকাতে কোঁকাতে শরীর ঢিলে করে দিলো ।উফফফফ আমি বাঁচলাম।

আমি অবাক হয়ে দেখলাম এক ঝলক হলুদ রঙের ঘন গাঢ় তরল গুদের ফুটো বেয়ে গড়িয়ে বিছানার চাদরে জড়ো হলো।এভাবে খুব কম মেয়েরই অর্গাজম হয়।

আমি মাসীর মুখের দিকে তাকালাম। কি অপূর্ব একটা আনন্দের আর প্রশান্তির জ্যেতি সে মুখে, চোখগুলো উজ্জ্বল চকচক করছে, ঠোঁটে পাতলা এক চিলতে মিষ্টি হাসি, সারা মুখে প্রশান্তির ঝিলিক। আমার চোখে তাকিয়ে হাসিটা আরো প্রশস্ত হলো, আমি আরো অবাক হয়ে খেয়াল করলাম, মাসীর মুখ নববধুর মতো লজ্জায় রাঙা হয়ে উঠলো, তবে তা খুব অল্প সময়ের জন্য।

মাসী বললো, “শুধু শুধু কষ্ট পুষে কি লাভ বল, আমিও কষ্ট পাচ্ছিলাম, তুইও কষ্ট পাচ্ছিলি। পৃথিবীতে মানুষ আর কয়দিন বাঁচে? এরই মাঝে সম্পর্কের জটিলতা টেনে মানুষ কত কষ্ট পায়।

দেখি আয়তো আমার সামনে এসে দাঁড়া”। আমি উঠে মন্ত্রমুগ্ধের মতো মাসীর সামনে গিয়ে দাঁড়ালাম।

মাসী উঠে নিজের দুই হাঁটুর উপর ভর দিয়ে সোজা হয়ে বসলো, তারপর আমার কোমড়ের দুই পাশ দিয়ে দুই হাতের দুই আঙুল ঢুকিয়ে দিল, বুঝতে পারলাম মাসীর আঙুল আমার সবগুলো প্রতিবন্ধক কাপড়ের নিচ দিয়ে আমার শরীর স্পর্শ করেছে। মাসীর আঙুল শক্ত হওয়া বুঝতে পারলাম,তারপরেই দেখলাম ডাবল জাঙ্গিয়াসহ ট্র্যাক স্যুট আমার কোমড় থেকে হাঁটুর কাছে নেমে গেছে। বন্ধনমুক্ত হয়ে শক্ত লোহার মতো বাঁড়াটা তিড়িং করে এক লাফ দিয়ে উপর দিকে ছিটকে উঠে পড়লো।

মাসীর চোখ দুটো রসগোল্লার মতো গোল আর বড়ো বড়ো হয়ে গেল,মুখে হাত চাপা দিয়ে কেবল একটা শব্দই উচ্চারণ করলো, “হায় ভগবান”।এত্তোওওওও বড়ো ????

পরে আস্তে আস্তে হাত উঁচু করে আমার ধোনটা ধরে টেনে নিচের দিকে বাঁকা করে মাটি বরাবর করলো, হাতের বুড়ো আঙুল থেকে কড়ে আঙুল টেনে মেপেবললো, “ওরে বাবা, পুরো এক বিঘত, আর কি মোটা”।

আদর করে বাঁড়াটা টিপতে লাগলো মাসী। তারপর জিভ বের করে বাঁড়ার মাথায় লাগিয়ে চাটলো, কয়েকবার চাটার পর বাঁড়ার মুন্ডিটা পুরোটা মুখে নিয়ে চুষতে লাগলো, সেই সাথে জিভ ঘুড়িয়ে ঘুড়িয়ে আদর করতে লাগলো,দুই হাত দিয়ে বাড়াটা চেপে ধরে সমানে চুষছিলো মাসী, আমি মাসীর মাথা ধরে দাঁড়িয়ে ছিলাম।

প্রায় ৫ মিনিট বাড়াটা চোষার পর মাসী বললো,

“আমার গুদের ভিতরে কুট কুট করে কামড়াচ্ছে রে, আয় এবারে এটা দিয়ে পোকাগুলো মেরে দে”।কত বছর যে আমি এই শরীর নিয়ে উপোষী আছি সেটা তুই জানিস না ।আয় আজ আমার সব খিদে তুই মিটিয়ে দে ।

এইকথা বলে মাসী বিছানাতে শুয়ে হাঁটু ভাঁজ করে দুই পা দুদিকে দিয়ে গুদের ফুটো ফাঁক করে চিত হয়ে শুয়ে পরলো।

আমি মাসীর দুই পায়ের মাঝখানে হাঁটু মুড়ে বসতেই মাসী বাড়াটা হাতে ধরে দুচারবার গুদে ঘষে নিয়েগুদের ফুটোতে সেট করে দিয়ে বললোএকটু আস্তে আস্তে ঢোকবি অনেক বছর কিছু ঢোকেনিতাড়াহুড়ো করবি না ।নে দে চাপ দে এবার ।

মাসীর অনুমতি পেয়ে আমি বাঁড়াটা আস্তে করে চাপ দিতেই গুদের পাপড়ি সরিয়ে মাংস কেটে কেটে গরম রসালো গুদে পচ করে ঢুকে গেলো ।নরম গরম রসে ভরা হরহরে গুদের মধ্যে বাড়াটা পচ পচ করে ঢুকে যাচ্ছে ।আহ মাসীর গুদের ভিতরটা কি গরম ।বাঁড়ার মুন্ডি টাকে গুদের মাংস দিয়ে কামড়ে কামড়ে ধরছেমাসী আহ উহ উফফফ ওহহহহ করে উঠলো।

এরপর মাসীর দুই মাই ধরে পকাপক করে টিপতে টিপতে ধীরে ধীরে ঠাপ মারতে শুরু করলাম ।ঘপাঘপ কোমর তুলে তুলে ঠাপাতে লাগলাম।

মাসীর গুদটা কিন্তু দারুন,না বেশি টাইট, না বেশি ঢিলে, একেবারে বাড়ার মাপের সাইজ। একদম( খাপে খাপ মারো ঠাপ)

আসলে এরকম মিডিয়াম টাইট গুদ চোদার একটা আলাদা মজা আছে । কারনএরকম গুদে বাঁড়া সহজে ঢোকানো যায় ও সহজে বের করে আয়েশ করে ঠাপানো যায় । গায়ের জোরে ঠাপানোর দরকার পরে না ।এর জন্য বাড়াতে শিহরণ ও কম হয় যার ফলে গুদের কামোড় কম হলে অনেকক্ষন মালটা ধরে রেখে ঠাপানো যায় ।সহজে মাল পরে যায় না ।

যাই হোক আমি মনের সুখে আয়েশ করে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম,

আর মনে মনে নিজের সৌভাগ্য নিয়ে ভাবলাম।কে জানতো, এই মাসীর মতো এমন একটা মাঝবয়সী মহিলার মতো রসালো মালকে এভাবে আয়েশ করে চুদতে পারবো?মাসীও খুব খুশী, বললো, “ওহোহোহোহো, সোনা মানিক রে, তুই সত্যিই বড়ো যাদুকর,

তুই আমাকে পাগল করে দিয়েছিস রে,দে দে আরো জোরে জোরে ঠাপ দে, কতোদিনের রস শরীরে জমে আছে, সব খসিয়ে দে, উহুহুহুহুহু রে, ইসসসস কতদিন ওরকম রাম চোদন খাইনি,

তোর বাড়াটা মনে হচ্ছে মোটা স্টিলের রড, খুউব শক্ত, আর যা বড় আর মোটা আমি জীবন কখনও কল্পনাও করি নি যে এরকম একটা বাড়া আমি পাবো।এই পড়ন্ত মাঝবয়সে এসে আমার নারী জীবন সার্থক হয়ে গেল রে, দে সোনা আরো জোরে ঠাপ দে উহ উহ উহ উহ উহ আহ আহ আহ আহ, কি মজাআআআআআআ, মনে হচ্ছে সর্গে চলে গেছি, আয় তোকে আরো আদর করি ”।মাসী আমার মাথা ধরে টেনে নিজের মুখের কাছে নামিয়ে পাগলের মতো চুমু খেতে লাগলো।

আমিও মাসীর ঠোঁটে চুমু খেলাম, মাসীর ঠোঁট চুষে দিলাম, তারপর কপালে, গালে ,গলাতে ,বুকে ,ঘাড়ে, ঠোঁট দিয়ে ঘষতে ঘষতে নাকে কামড়ে দিলাম।

মাসী যেন আরো পাগল হয়ে গেলো, এতো কামুকী মহিলা আমি জীবনেও দেখিনি। দুই পা দিয়ে বেড় দিয়ে আমার কোমড় জড়িয়ে ধরে নিজের কোমড় তুলে তুলে তলঠাপ দিতে লাগলো।তলঠাপ দিতে দিতে শিউরে শিউরে উঠে গুদের পাপড়ি দিয়ে বাড়াটাকে খপখপ করে কামড়ে কামড়ে ধরতে লাগলো

আহহহহ গুদের পাপড়ি দিয়ে বাড়া কামড়ে ধরলেআমার খুব আরাম হয় ।

এইভাবে প্রায় ১০ মিনিট চোদার পর আমার হাঁফ ধরে গেল। আমি একটু জিরিয়ে নিতে গেলাম কিন্তু মাসী আমাকে সে সুযোগ দিল না।ধাক্কা দিয়ে আমাকে শুইয়ে দিয়ে নিজে আমার গায়ের উপরে উঠে পরলো, তখনো আমার বাড়াটা মাসীর গুদের মধ্যে ঢুকে আছে ।

মাসী উপর থেকে কোমর তুলে তুলে ঘপাঘপ নিজেই চোদা শুরু করলো। মাসীর মাই দুটো নিচের দিকে ঝুলে থাকার ফলে আরো নরম হয়ে গেছিলো আর মাসীর ঠাপের সাথে সাথে উথাল পাথাল করে দুলছিলো।

আমি দুই হাতে দুটো মাই ধরে আচ্ছামতো পকাপক করে টিপতে লাগলাম।মাসী যেন ঠাপের ঝড় তুলে দিলো,কোন মেয়েমানুষ এভাবে উপরে উঠে চুদতে পারে তা আমার জানা ছিল না। মনে হচ্ছিল মাসী তার গুদ দিয়ে আমার বাঁড়াটাকে তুলোধুনো করে ফেলবে। উপর নিচে ঠাপ দেওয়া ছাড়াও ডানে বামে পাছাটাকে গোল গোল করে ঘুরিয়ে ফিরিয়ে ঠাপ দিতে লাগলো ।

বিবাহিত মাঝবয়সী মহিলাদের চোদার এই একটা গুণ আছে কোনো কিছুই অজানা থেকে না ।কিছু বলতে হয় না ।উল্টে চোদার অনেক কিছু টেকনিক ও শেখা যায়।

এভাবে একটানা চোদার ফলে ৫/৭ মিনিটের মধ্যেই মাসীর জল খসার সময় হয়ে এলো।মাসী আহ আহ আহ আহ শব্দ করছিলো।কিন্তু জল খসার সময় হওয়াতে মাসীর নিঃশ্বাস গরম হয়ে গেল।দুই হাঁটু দিয়ে আমার কোমড় চেপে চেপে ধরছিল।এদিকে মাসীর গুদের গর্তে আমার বাড়াটা গোড়া পর্যন্ত ঢুকছিলো না,প্রায় ২ ইঞ্চি বাকী থাকতেই আমার বাড়ার মুন্ডিটা মাসীর গুদের ভিতরে জরায়ুর মুখে গিয়ে আটকে যাচ্ছিল। মাসীর জল খসার সময় হওয়াতে আমার মাথায় আরেকটা শয়তানী বুদ্ধি এলো।

আমি হঠাৎই মাসীকে ঠেলে চিৎ করে শুইয়ে দিয়ে আবার উপরে উঠলাম, তারপর কয়েকটা রাম ঠেলা দেওয়ার পর মাসীর জরায়ুর মুখে আমার বাড়ার মুন্ডিটা ঠেকিয়ে চেপে ধরলাম।

( তারপর দুই হাতে মাসীর কাঁধ ধরে দুই হাঁটু দিয়ে মাসীর কোমড়ে চাপ দিয়ে একটা বিশেষ কায়দায় ঠেলা দিতেই পকাৎ করে আমার বাঁড়ার মুন্ডিটা মাসীর জরায়ুর মুখের নরম হাড়ের রিঙের মধ্যে ঢুকে গেলো )।

সঙ্গে সঙ্গে মাসী অকককককক করে একটা অদ্ভুত শব্দ করে দুই পায়ে আমার কোমড় জড়িয়ে ধরে ইইইইইইই করতে করতে কোমড় উপর দিকে ঠেলে তুলে তলঠাপ দিতে দিতে কয়েকটা ঝাঁকি মেরে ঘন হরহরে রস খসিয়ে দিলো।

আমি ঠাপাতে ঠাপাতে মাসীর দুটো মাই ধরে পকাপক করে টিপতে টিপতে একবার ডান বোঁটা চুষি একবার বাম বোঁটা চুষি মাঝে মাঝে বোঁটাতে হালকা করে কামড়ে দিচ্ছি ।

মাসী শিহরিত হয়ে তলঠাপ দিতে দিতে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে আমাকে বুকে জড়িয়ে ধরে কিস করতে করতে দু হাত দিয়ে আমার পিঠে নখ চেপে বসিয়ে দিচ্ছে ।

আমারও গুদের এমন মরণ কামড়ে বাঁড়ার মাল ধরে রাখা কঠিন হয়ে উঠলো,মাসীর জন্ম নিয়ন্ত্রন সম্পর্কে আমি কিছুই জানতাম না । মাসিক হয় কিনা সেটাও জানি না ।ভাবছি মালটা মাসীর ভেতরেই ফেলে দিই? কিন্তু আমার ভয়ও লাগছে ।মাসী বিধবা মানুষ । ভেতরে ফেলে দিলে পেট হয়ে গেলে কেলেঙ্কারি হয়ে যাবে ।

এবার আমি ঘন ঘন ঠাপ মারতে মারতেমাসীর কানে ফিসফিস করে বললামমাসি আমি আর পারছি না আমার বের হবে

(বাইরে ফেলে দিই? ??? নাকি ভেতরে ফেলবো ???মাসি মিচকি হেসে বললো(তুই ভেতরেই ফেল । বাইরে ফেলবি কেনো ?? )আমি কি তোকে একবারও বাইরে ফেলতে বলেছি ???বলেই আমাকে পা দুটো দিয়ে কোমরটা আরো জোরে চেপে ধরলো।আমি ভয়ে ভয়ে বললাম মাসী ভেতরে ফেললে কিছু হবেনা তো ???? তোমার পেটে বাচ্চা এসে গেলে? ??

মাসী মুচকি হেসে চুমু দিয়ে বললো দূর বোকা ছেলেআমার আর পেটে বাচ্চা আসবে না ,কারন আমার ছোটো মেয়েটা হবার পরই আমি (জন্ম নিয়ন্ত্রন) এর জন্যে (লাইগেশন )করিয়ে নিয়েছিলাম বুঝলি ।নে এবার জোরে জোরে ঠাপ মেরে মালটা ভেতরে ফেলে দে ।)

আমি আর পারলাম না মাইদুটো গায়ের জোরে টিপতে টিপতে জোরে জোরে গোটা দশেক ঠাপ মেরে জরায়ুতে বাঁড়ার মুন্ডিটাকে ঢুকিয়ে দিয়ে চিরিক চিরিক করে পিচকারীর মত গরম ঘন থকথকে বীর্য দিয়ে দুবাচ্ছার মায়ের জরায়ু ভর্তি করে মাসীর বুকে এলিয়ে পরলাম ।

মাসীর জরায়ুতে গরম বীর্য পরতেই মাসী উহম্ উম উমমমম আহহহহ ওহহহহ করে তলঠাপ দিতে দিতে একটা শিৎকার দিয়ে চোখ বন্ধ করে গুঙিয়ে উঠে আমার পিঠে নখ বসিয়ে চেপে ধরলো ।

মাসি আর আমি দুজনেই খুব জোরে জোরে হাঁপাচ্ছি ।মাল ফেলার পর বাঁড়া গুদে ঢুকিয়ে রেখেই আমি মাসীর উপর শুয়ে থাকলাম, মাসী আমার মাথার চুলে আঙুল দিয়ে বিলি কেটে আদর করতে লাগলো। তারপর বেশ কিছুক্ষণ চুমু খেলো।

তারপর মাসী বললো, “তুই আমার মনটা ভরে দিলি রে সোনা। এখন মনে হচ্ছে, ইসসসস কতোদিন ধরে আমি অভুক্ত ছিলাম, এখন আমার প্রাণটা ভরে গেছে”।

কিছুক্ষন শুয়ে থাকার পর মাসী আমাকে বুকে ঠেলা দিয়ে বললো এই উঠে পর আর কতক্ষন এইভাবে শুয়ে থাকবি । চল খাবি চল ।আমি মাসীর ঠোঁটে চুমু খেয়ে দুধ টিপেই উঠে আস্তে করে বাঁড়াটা বের করে নিয়ে মাসীর পাশে শুয়ে পড়লাম।পুচ করে আওয়াজ হয়ে বাঁড়াটা বেরিয়ে এলো সঙ্গে সঙ্গে গুদ দিয়ে হরহর করে রস আর থকথকে বীর্য বেরিয়ে এলো

মাসী ইস বাব্বা কত্তোটা ফেলেছিস এতো এক কাপের ও বেশি হবে রে বলে মাসীর একহাত দিয়েগুদের ফুটোটা চেপে ধরে এদিক ওদিক তাকিয়ে দেখে পাশে পড়ে থাকা সায়াটা দিয়ে আমার বাঁড়াটাকে খুব যত্ন করে পরিস্কার করে দিয়ে গুদের মুখে লাগিয়ে বললো দাড়া আমি বাথরুম থেকে গুদটা ধুয়ে মুছে আসি নাহলে চুঁইয়ে চুঁইয়ে বেরোবে । সত্যি খুব ঘন তোর মালটা ।বলেই মিচকি হেসে দুধ পাছা দুলিয়ে গুনগুন করতে করতে দৌড়ে বাথরুমে ঢুকে গেলো

আমি শুয়ে বাড়ায় হাত বোলাতে বোলাতে ভাবছিসত্যি কি ভাগ্য করে এরকম একটা বাড়িতে টিউশনি পড়াতে এসেছিলাম ।কচি একটা মেয়েকে পেলাম আর তার সঙ্গে রসালো মাঝবয়সী তার মাকেও পেলাম

একটু ঘুমিয়ে পড়েছিলামমাসীর ডাকে উঠে পরিস্কার হয়ে খাওয়া দাওয়া শেষ করে মাসীর কথাতে রাজী হয়েমাসীকে আর একবার ঠাপিয়ে তারপর বাড়ি ফিরে এলাম ।

পরের কয়েকটা দিন ছিলো আমার জীবনের সবচেয়ে আনন্দতম দিনের মধ্যে অন্যতম।

মাসী অসুস্থতার কথা বলে ছুটি নিয়ে নিয়েছিল। যে কটা দিন মনিকা না ফিরলো সে কটা দিন আমি আর মাসী নতুন স্বামী স্ত্রীর মতো চোদন দিয়ে সময় কাটালাম।

দিনের বেলায় যখন খুশি তখন মাসীকে চুদতাম। তাছাড়া বাড়িতে ম্যানেজ করে কয়েকটা রাতও মাসীর সাথে থাকলাম আর চুদলাম।পরে অবশ্য মনিকা ফিরে আসার পর কেবল মাসীর যখন বিকেলে ডিউটি থাকতো,আমি সকালবেলা মনিকা স্কুলে যাওয়ার পর গিয়ে মাসীকে চুদে আসতাম।

মাসী আমার জন্য স্পেশাল রান্না তো করতোই, তা ছাড়া দুধ, ডিম মাখন, ফল এসব পর্যাপ্ত পরিমাণে খাওয়াতো। যাতে আমি গায়ের জোরে মাসিকে ঠাপাতে পারি ।

মনে মনে ভাবলাম উফফফফফফ এটাই হয়তো( রসময় জীবন )।

সমাপ্ত

Leave a Comment