bangla chudachudi golpo চার ইঞ্চি মোটা বাঁড়ার জন্যে কোন কালে কোন কন্ডম তৈরি হয় নি

bangla chudachudi golpo অজিত কয়েক দিন ধরে কিচকিচ করছে। বাড়িতে একটার পর একটা অতিথি। তাদের থাকা শোয়ার ব্যবস্থা করতে গিয়ে দুজনের নিজেদের থাকা শোয়ার মাথায় উঠেছে। নন্দিনী বেশ বুঝতে পারছে অজিত চাইছে বৌকে চুদে শরীর হাল্কা করতে। সামনে আবার মাধ্যমিক পরীক্ষা। বড় মেয়েটা দিন রাত পড়ে। চোদানোর কোন সময় বা সুযোগই পাওয়া যাচ্ছে না।
দিন সাতেক পরে এক রবিবার যখন সব বিদায় হলো, নন্দিনী মেয়েদুটোকে সকাল সকাল বাপের বাড়ী পাঠানোর ব্যবস্থা করলো। বুধবার সকালে ফেরত আনবে।
ছোট মেয়েটা যেতে চাইছিল না – বড়টা ধমক দিয়ে নিয়ে গেলো । দুপুরে দুই বোনের আলোচনা হলো এ বিষয়ে।
তোর ক্লাস এইট হলো কিন্তু আক্কেল হলো না একদম ।কেন এতে আক্কেলের আবার কি আছে ? বাড়িতে থাকলে কেমন টিভি দেখতাম। এখানে খালি দাদুর খিচির খিচির – সময়ে খাও – সময়ে শোও – ভাল্লাগে না।শোন, এই দুপুরে মা এখন বাবার আদর খাচ্ছে। মা’কে আদর করতে পারছে না বলেই তো বাবা অতো কিচকিচ করছিল কয়েকদিন ধরে।সে আবার কি ?ছুটির দুপুরে সব বরেরাই বৌদের বিছানায় নিয়ে গিয়ে ল্যাংটো করে আদর করে।তুই এ কথা জানলি কার কাছ থেকে ?আমাদের ক্লাসে কাকলির সবে বিয়ে হয়েছে। পুরুষরা বৌদের কিভাবে বিছানায় আদর করে সে আমাদের বলে ।কাকলিদি কি বলে রে দিদি ?কাকলির ঢলঢল চেহারা, ভরাট বুক, লদলদে পাছা সব গুলোই পুরুষের কামনার জিনিস। বর ওর ব্রা খুলে বুক চোষে। শাড়ি সায়া কোমরের উপরে তুলে পাছাটা একটা বালিশের ওপর নিয়ে কাকলির গুদের ফুটোর মধ্যে নিজের শক্ত বাঁড়াটা ঢুকিয়ে কাকলিকে চোদে।

যাঃ, আমাদের বাবা মা এই রকম অসভ্য নয়।
বাবা মা চোদাচুদি না করলে, আমরা হলাম কে করে ? প্রতি শুক্রবার রাতে মা বাবার কাছে যায় চোদাতে। আমি মটকা মেরে দেখেছি। বাবার কাছে গিয়ে গুদ কেলিয়ে চোদন খাওয়া মা’র কর্তব্য এটা বাবার পরিস্কার মা’কে বলে দিয়েছে। ক বছর পর তোর আমার যখন বিয়ে হবে মা তখন দেখবি ঠিক জেনে নেবে বরদের সঙ্গে আমাদের চোদন পর্ব ঠিকঠাক চলছে কিনা। প্রত্যেক বিবাহিতা নারীর সরকারী চোদক হলো তার স্বামী। স্বামীর সঙ্গে নিয়মিত সহবাসের জন্যেই মেয়েদের বিয়ে দেওয়া হয়। স্বামীকে চোদনসুখ দেওয়া স্ত্রীর কর্তব্য। তা না হলে তোর বর তো বাইরে পয়সা দিয়ে চুদিয়ে নিতে পারে। তোকে পুষবে কেন? কাকলির এনুয়াল পরীক্ষার আগে ওর বর ছুটি নিয়ে বসে থাকে – কেন জানিস ?
কেন রে ?
পরীক্ষার দিতে যাওয়ার আগে কাকলির বর ওকে ভালো করে চুদে পাঠায়। কাকলি নিজেই বলেছে যৌনসংযোগের পর মনঃসংযোগ অনেক বেড়ে যায়। নতুন বিয়ে তাই রমেশ কাকলিকে উঠতে, বসতে চোদে। কাকলি চোদনের স্বাদ পেয়ে গেছে – তাই চোদনে ওর ও ভীষন আগ্রহ। পড়াশোনা করছে তাই কাকলির বাচ্চা হবে পাঁচ বছর পর। এই সময়টা দুজনে প্রাণ খুলে চোদাচুদি করে নেবে। পরীক্ষার হয়ে গেলে সামনের মাস থেকে রমেশ কাকলির পোঁদ ও মারবে নিয়মিত। তবে রমেশের কাছে কুত্তীচোদা হওয়া কাকলির যৌন জীবনের শ্রেষ্ঠ অভিজ্ঞতা

রোজ দেরিতে ঘুম থেকে উঠছে বলে কাকলির শ্বাশুড়ী একদিন ঝামেলা করছিল। কাকলি পরিস্কার শ্বাশুড়ীকে বলে দিয়েছে নতুন বিয়ে হয়েছে অতএব রোজ রমেশের কাছে ঠ্যাং ফাঁক করতেই হবে। আপনাকেও তো শ্বশুর বিয়ের পর নিত্য চোদন দিতেন। আর আমাদের বেলায় যত দোষ ! বৌমার বোম খেয়ে বুড়ি একদম চুপ। আমাদের শালা কপাল খারাপ, কবে যে চোদাচুদি শুরু হবে !
আমি তাই ভাবছি যে কাকলিদি হঠাত এতো সুন্দরী হয়ে গেলো কি করে ? এবারে বুঝলাম এ নিত্য চোদনের সুফল ।
কেন দেখিস নি মা’র বুক পাছা এতো বয়সেও কি নিটোল ? মা অবশ্য বাবা ছাড়াও সিলেক্টেড কয়েক জনকে দিয়ে লাগায়।
সে কি রে দিদি, তুই জানলি কি করে ?
মা বাথরুমে ঢোকার পরে আমি মা’র মোবাইলের এস এম এস পড়ে জেনেছি ।
কারা আছে রে এই দলে ?
আমাদের ফ্ল্যাট বাড়ীর প্রমোটার লেবু মিঁয়া, অমরকাকু এই দুজনের এস এম এস পড়েছি। এরা মাঝে মাঝেই মা’কে চুদে থাকে।
ছি, ছি কি অন্যায়, মা এই কাজ করতে পারলো ? নিজের আইন সম্মত চোদক বাবা থাকতে শেষে লেবু মিঁয়া ?
প্রমোটার লেবু মিঁয়াকে দিয়ে মা না চোদালে আমাদের ফ্ল্যাটের কিচেন এতো ঝক্কাস হতো ? বাবা তো ‘পয়সা নেই’ বলে খালাস। কাজটা মা’ই তো করিয়ে নিলো। এছাড়া লেবু মিঁয়া এক ঘন্টা ধরে মা’কে ঠাপ দেয় – বাবা দশ মিনিট। কার পাল্লা ভারী নিজেই বোঝ ! এই বলে নন্দিনীর বড় মেয়ে সুর করে “চোদায়ন” কবিতা পাঠে নিমগ্ন হলো –
“কলিযুগের ব্যভিচার বিচিত্র রকম,
দ্রৌপদির বিছানায় অঙ্গদের লোম।
কুরুক্ষেত্র যুদ্ধ শেষে সব শোধবোধ,
ফাঁকা মাঠে পড়ে আছে অসংখ্য নিরোধ।
সেই নিরোধ করে আসছে মানুষের সেবা,
গুদ মারো, আর পোঁদ মারো জানিবে আর কে বা”।মেয়েরা বেরিয়ে যাওয়ার পর নন্দিনী দুপুরে দোর দিলো। ননদ বুঝে গেলো এ বার দাদা বৌদির চোদনকেত্তন শুরু হতে যাচ্ছে। অজিতের বাঁড়া কয়েকদিন ধরেই সুরসুর করছে। দুপুরের টিউশনির ব্যাচটাকে না করে দিলো। এক মাসের উপর বাঁড়া আচোদা আছে। নিজেদের কাম চরিতার্থ করার এই সুবর্ণ সুযোগ ছেড়ে দেওয়ার মতো বোকাচোদা অজিত নয়।
ইচ্ছে মতো চোদানোর জন্যে নন্দিনী অপারেশন করিয়েছে দ্বিতীয় মেয়ে হবার পরেই। দুই বাচ্চার মা। মাইয়ের ব্যাপারে অতি সচেতন। অজিতকেও নন্দিনী টিপে মাই ঝুলিয়ে দিতে দেয় নি। নন্দিনী চাকরি করতে বেরিয়ে যাওয়ার জন্য মেয়েরাও ওর মাই চুসতে পারে নি বেশিদিন। সব সময় বাড়িতেও ব্রা পরে থাকার জন্যে চল্লিশ বছরেও নন্দিনীর টাইট নারকুলে কুলের মতো ছত্রিশ মাই । তার সঙ্গে মাইয়ের লম্বা লম্বা বাদামি বোটা । এর সঙ্গে ওর ফরসা সুগঠিত পাছা আর থাই দেখলেই পঁচিশ বছরের পুরুষের ওকে চুদবার জন্যে ধোন শক্ত হয়ে যায়।
নিচে দরজায় ঠক ঠক আর কলিং বেল একই সঙ্গে বাজলো।
বোধহয়, ছাত্রদের গার্জেন এসেছে – তুমি উপর যাও আমি আসছি।

উপরে যেতে না যেতেই ফোন ।
ফোন আবার এই সময় ক করছে রে বাবা !
– কিরে নন্দা, কেমন আছিস ? খাওয়াদাওয়া হয়ে গেছে ?
– হ্যাঁ রে স্বপ্না, এই তো খেয়ে উঠলাম, তোর তো ঝামেলা নেই নিশ্চয় হয়ে গেছে ?
– আমি ও খাওয়াদাওয়ার কথা বলি নি। বরের সঙ্গে ছুটির দুপুরে এক রাউন্ড চোদাচুদি হয়েছে তো ?
– না, তবে এই হবে। তুই চোদন সেরে উঠলি ?
– আর বলিস না। ছেলেটাকে মামার বাড়ি পাঠিয়ে ফাঁকা ফ্লাটে সুধীর যা শুরু করেছে না ! প্রথমেই দিলো গুদটাকে কামিয়ে। তারপর গুদ চুষে চুষে একাক্কার। আমি আর রস খসিয়ে কুল পাই না। তারপর দুবার চুদেছে। বিকাল পর্যন্ত আরো কয়েকবার উল্টেপাল্টে চুদবে – সব শেষে রাত্তিরে কুত্তাচোদা হয়ে তবেই দুজনের শান্তি। শোন, আমি তোর ঐ আশ্রমের সঙ্গে কথা বললাম যোনি শোধনের জন্যে। বিরুপানন্দ মহারাজ জানতে চাইল আমি যখন বিবাহিতা তখন ‘একচোদা’ কিনা। বোকার মতো বলে বসলাম হ্যাঁ, তাই। তা সে লোকটা পনেরো মিনিট ধরে বোঝালো কেন ‘নরসিংহ মহারাজ ‘একচোদা’ মহিলাদের ‘আচোদা’ মনে করেন। ‘আচোদা’ মাগিদের আবার যোনি শোধনের দরকারটা কি ? বরং স্বামী ছাড়া অন্য কোন পুরুষকে দিয়ে চুদিয়ে নিয়ে তারপর যোনি শোধন করুন। আমাদের আশ্রম বিবাহিতাদের গুদ মারানোর ব্যবসা করে না।‘ বোঝ শালা পয়সা দিয়েও সার্ভিস পাওয়া যাচ্ছে না আমাদের এই বোকাচোদা দেশে ! কি অব্যবস্থা চারিদিকে মাইরি !
– এতো যে বক্তব্য রাখছিস, সুধীর কোথায় ?
– ও গেলো সামনের ওষুধের দোকানে – কন্ডম কিনতে
– কেন কন্ডম কেন ? লাইগ্রেশন করাস নি ?
– হাজার ঝামেলার মধ্যে ওটা আর করিয়ে উঠতে পারি নি রে !
– লাইগ্রেশন করাস নি – এদিকে চোদ্দ চোদা হওয়ার শখ ? তোর কথা শুনে আহ্লাদে বাঁচি না।
– না, না, অসুবিধা হবে না । আমার ব্যাগে কন্ডম থাকবে ।।
– পড়তিস অমরের, লেবু মিঁয়া বা আবুলের হাতে। ওদের মুগুরে বাঁড়া একটানা চার ঘন্টা চুদে তোর কন্ডমের বারোটা বাজিয়ে দিতো । আর নরসিংহ মহারাজের সোয়া ফুট লম্বা, চার ইঞ্চি মোটা বাঁড়ার জন্যে কোন কালে কোন কন্ডম তৈরি হয় নি – হবেও না। এদেরকে দিয়ে চোদালে তোর পেট হওয়া ভগবানও আটকাতে পারবে না। ভালই হয়েছে নরসিংহ মহারাজের আশ্রমকে দিয়ে গুদ মারাস নি ।।
– ঠিক বলেছিস, এটা তো আমার মাথায় আসে নি। এ মাসেই লাইগ্রেশন করিয়ে নেবো ।
– তারপর চল আমার দমদমের ফ্ল্যাটে। আবুল আর লেবু মিঁয়াকে দিয়ে দুজনেই গুদ ‘সার্ভিস’ করিয়ে নেবো। দেখবি ছুন্নত করা মুসলমানি বাঁড়ার কতো জোর। তেল জল পড়লে দুটো গুদই আবার নতুন করে চালু হয়ে যাবে।
– ঠিক আছে, তাই হবে।
– শোন, তোর নিজের গুদটাকে কামিয়ে এর মধ্যে দুবার মারিয়েছিস – অজিত আসছে – এবার আমারটা মারিয়ে ঠান্ডা মাথায় তোর সমস্যা শুনবো। মেয়েদের পড়াশোনার জন্যে এক মাস চোদাচুদি বন্ধ। আচোদা থাকার জন্যে দুজনেরই মাথা গরম।
– টা টা ! এক বার বিদায় দে মা – চুদে আসি !
এই বলে নন্দিনী কথা শেষ করতেই অজিতের ডাক
– কই গো কোথায় গেলে ? এসো কাছে এসো !
– ওকে। চলো শুরু করি।

এই কথাটা বলা মাত্রই যেন সেক্স অজিতের আরো বেড়ে গেল। বৌয়ের ঠোট চাটতে শুরু করল। ধীরে ধীরে শাড়ীটা খুলল, পেটিকোট খুলে , ফিটিং টাইট ব্লাউজ – খুলতে যদি ছিড়ে যায় – তাই নন্দিনী নিজেই ব্লাউজের চারটে হুক খুলে দিল। নন্দিনী নিজেই খাট থেকে নামতে নামতে এক ঝটকায় পেটিকোট খুলে নীচে মেঝেতে ফেলে দিল। কালো ব্রা পরা অবস্থাতেই সামনে এসে হাটূতে ভর দিয়ে বসল। প্রথমে অজিতের প্যান্ট টেনে খুলে ফেলল। মাঝারি সাইজের মেটে রঙ্গের এক লৌহ দন্ড, আগুনের মত গরম, মাথার গড়নটা জামরুলের মত, কি সুন্দর মন মাতানো নেশা ধরানো গন্ধ, মুখ দিয়ে রস পড়ছে, গোড়ায় কাল লোমের মধ্যে মনে হচ্ছে গভীর অরন্যের মধ্যে একটা কামান দাঁড়ানো রয়েছে। নিচে একটা গোলাবারুদের ঝুলি ঝুলছে।
নন্দিনী পা দুটো ফাঁক করে দিয়ে আন্ডারওয়ারের উপর দিয়েই অজিতের ধোনটা খামচে ধরলো। অজিত দুই হাতে বৌর দুটো দুধ শক্ত করে খামচে ধরতেই অস্ফুটে আহ বলে উঠলো। অজিত কিস করা বন্ধ করে দিয়ে ওর ব্লাউজের হুক খোলায় মন দিল। একটা একটা করে সব হুক খুলে ফেলল। মুখ লাগাল দুধে, চুষে চুষে খেতে লাগল বাম দুধটা। আর বাম হাত দিয়ে টিপছে ডান দুধটা। নরম সোফার উপরে আধশোয়া হয়ে মজা লুটছে নন্দিনী। অজিত পাগলের মতো কামড়ে, টিপে একসা করছিল ওর দুধগুলো। অজিতের হিংস্র কামড় থেকে বাঁচার জন্যই হয়ত নন্দিনী অজিতের বিচিতে জোরে চাপ দিলো। অজিত আআওওওওও বলে চিৎকার করে বৌয়ের মাই ছেড়ে দিল, আর মাগির সে কি হাসি! ঠিক বাচ্চা মেয়ের মতো খিল খিল করে হাসছে
অজিত নন্দিনীর গুদের মুখে বাড়া ফিট করে এক ধাক্কায় পুরা বাড়াটা ঢুকিয়ে দিল, নন্দিনী আরামে আহ করে একটা শব্দ করে চোখ বুজলো। এত আরাম, এত আনন্দ, এত সুখ!

অজিত প্রথমে দুলকি চালে ঠাপানো শুরু করলেও অনতিবিলম্বে গতি বাড়িয়ে দিল। তার ভুঁড়ি এবং থলির মত বিচিজোড়া নন্দিনীর মাংসল পাছায় তালে তালে ধাক্কা খেয়ে “থাপ্ থাপ্ থাপ্” আওয়াজ করতে লাগল। ঠাপানোর স্পিড বাড়িয়ে দিল। নন্দিনীর ওজন কম হওয়াতে সুবিধা, অজিত ওর কোমরটা ধরে বসা অবস্থাতেই তুলতে পারছে। শ খানেক ঠাপ হয়ে গেলে, মাল বাইরম মাইরম করছে, একটু বিরতি নিল অজিত। প্রায় ত্রিশ মিনিট ঠাপ খাওয়ার পর আর পারল না নন্দিনীর দেহটা সুড়সূড়িয়ে উঠল,শির শির করে নন্দিনীর মেরুদন্ড বাকা হয়ে গেল তারপরই অজিত ধরাস্ করে নন্দিনীর ওপর পড়ে গুদের গোপন গহ্বরে রস ঢেলে নিস্তেজ হয়ে গেল। গুদ পেতে বরের বীয্যরস চুষে নিয়ে স্ত্রীর ডিউটি পালন করলো নন্দিনী। এর মধ্যে মাগির তিন বার রাগ মোচন হয়ে গেলো। বিকাল পর্যন্ত আরো কয়েকবার উল্টেপাল্টে চুদলো অজিত তার খানকি বৌকে। bangla chudachudi golpo

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment