গৃহবধূর কামাঘ্নী ৪ (জন্মদিনের প্রস্তুতি পর্ব ১) | BanglaChotikahini

গৃহবধূর কামাঘ্নী ৪ (জন্মদিনের প্রস্তুতি পর্ব ১) | BanglaChotikahini

Bangla Choti Golpo

আমি আর আশিস মিলে পলাশের জন্মদিনের প্রস্তুতিতে মেতে উঠলাম, তার ফাঁকে মাঝে মাঝে আমাদের চোদনলীলা চলতে থাকল। এরপর আমাদের বাড়িটা পার্টির জন্য সাজাতে হবে, তাই আশিস তার অ্যাসিস্ট্যান্ট নিখিলেশকে নিয়ে এল আমাদের বাড়িতে। আশিসের সব পার্টির সাজানোর কাজটা নিখিলেশ করে। নিখিলেশ ছেলেটা বেশ চালাক চতুর, ও জানত যে আমি কিছুদিন পরেই ওদের সাথে জয়েন করব কাজে, ছেলেটা খুব মিশুকে আর বয়সে আমার থেকে আনেক ছোটো হলেও আমার আর নিখিলেশের মধ্যে বেশ বন্ধুত্ব হয়ে গেল। আশিস সব সময় আসতে পারত না কাজের চাপে কিন্তু ও পার্টির আয়োজনে কোনও ত্রুটি রাখেনি। নিখিলেশকে দেখতেও ছিল বেশ হ্যান্ডসাম, আর জিম করা ওর শরীর দেখলেই যে কোনো মেয়ের ওকে পেতে ইচ্ছা করবে। যদিও আশিস আশার পর আমার অতৃপ্ত শরীরের খিদে মিটেছে কিন্তু নিখিলেশের মত কচি বাঁড়ার স্বাদ পাবার জন্য আমার মন খুব উৎসুক হয়ে উঠেছিল। এমনকি আশিসের সাথে চুদাচুদি করা স্বত্ত্বেও আমি নিখিলেশকে ভেবে গুদে আঙ্গুল দিতাম। একদিন হঠাৎ আমার হাতে একটা সুযোগ এসে গেল।

পলাশের জন্মদিনের দিন দুয়েক আগে, নিখিলেশ এসেছে আর বাড়ির ডাইনিং রুমটা ডেকরেশান করছে, আমি কাজটা তদারক করছি এমন সময় আশিস এল। আমি বুঝতেই পারলাম আশিস চুদতে চায় এখন আমাকে। ও নিখিলেশকে বলল এখন কাজ বন্ধ করে চলে যেতে, বাকি কাজটা যেন কাল সকালে এসে করে দেয়। আশিস এলে নিখিলেশকে যেকনো কাজের অজুহাতে বার করে দেয় এটা ও আগে থেকেই নোটিশ করেছিল। আজ নিখিলেশ বলল ও যদি আজ এখন চলে যায় তবে কাজটা শুধু কালকের দিনের মধ্যে কাজটা কমপ্লিট করতে পারবে না। আশিস কিছু বলতে পারল না তবে বুঝতে পারলাম ওর মন খারাপ হয়ে গেছিল। আসলে ও নিখিলেশের সামনে কিছু করতে পারবে না। আমার হঠাৎ একটা আইডিয়া এল। আমি আশিসকে বললাম নিখিলেশ কাজ করতে চায় ডাইনিং এ করুক আমরা বেডরুমে গিয়ে বসি। আশিস কিছুটা আপত্তি করতে গেলেও আমি চোখের ইশারায় ওকে বেডরুমে যেতে বললাম। ওকে বেডরুমে পাঠিয়ে দিয়ে আমি চা বানাতে গেলাম। আমি চা বানিয়ে আশিসের জন্য বেডরুমে নিয়ে গেলাম।

বেডরুমে ঢুকতে না ঢুকতেই আশিস আমার উপর ঝাঁপিয়ে পড়ে আমার মাইদুটো শাড়ির ওপর দিয়েই দলাই মালাই করতে লাগল। আমি ওকে কোনও মতে সরিয়ে বেডরুমের দরজাটা দিয়ে দিলাম, কিন্তু ইচ্ছা করেই লক করলাম না। এরপর আমি আশিসের কোলের ওপর বসে প্যান্টের ওপর দিয়েই ওর বাঁড়ার ওপর হাত বোলাতে লাগলাম। আশিসও আমার পেটে পিঠে হাত বোলাতে লাগল।তারপর আমার ঠোঁটে কিস করতে করতে আমাকে শুইয়ে দিয়ে আমার শাড়ি সরিয়ে ব্লাউজের হুকগুলো পট পট করে ছিঁড়ে ফেলল। আমি ব্রা পরিনি, ও আমার মাইগুলোর ওপর ঝাঁপিয়ে পড়ল। একটা টিপতে লাগল আর একটা চুষতে লাগল, কিছুক্ষণ পর আবার মাই বদল করে একই কান্ড করে যেতে থাকল। আমি ওকে ঠেলে সরিয়ে দিয়ে ওর ওপর চড়ে বসলাম, ওর টিশার্ট, প্যান্ট আর জাঙ্গিয়া সব খুলে দিলাম আর ওর বুকে পেটে কিস করতে লাগলাম। তারপর ওর মোটা শক্ত হয়ে যাওয়া বাঁড়াটা চুষতে লাগলাম। কিন্তু আমার নজরটা ছিল বেডরুমের দরজার দিকে, কিন্তু আমি যা চাইছিলাম তা তখনও হয়নি। এরপর আমাকে শুইয়ে দিয়ে আশিস আমার ওপর চড়ে বসল। আমার মাইদুটোর মাঝে নিজের ধনটাকে রেখে আগুপিছু করতে লাগল। আমিও দু হাত দিয়ে মাইদুটো দিয়ে ওর ধনটাকে চেপে ধরলাম। এবার আশিস আমার ঠোঁটে, মাইএর বোঁটায়, নাভিতে জিভ বোলাতে লাগল। তারপর আমার শাড়ি, সায়া খুলে দিয়ে আমাকে একদম উলঙ্গ করে দিল। তারপর আমার গুদে জিভ লাগিয়ে চাটতে লাগল। ওহ সে কি আনন্দ আমি বলে বোঝাতে পারব না। আমি ওর মাথা আমার গুদে চেপে ধরেই আমার জল আউট করে দিলাম। আশিসও চেটে পুটে পুরো রসটা খেয়ে নিল। এরপর আশিস আমার গুদে ধন সেট করে এক ঠাপে পুরো বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে দিল। তারপর ধীরে ধীরে থাপাতে শুরু করল। প্রথমে আস্তে আস্তে এবং ধীরে ধীরে স্পি
ড বাড়াতে শুরু করল। আমিও ঠাপের চোটে উহহহহ আহহহহ করে শীৎকার করতে থাকলাম। একসময় আশিস নিচে শুয়ে গিয়ে আমাকে কোলের উপর তুলে নিল। আমি চোদন খেতে খেতে আমার আজকের প্লানটাই ভুলে গেছিলাম। হঠাৎ করে আমাদের ঘরের মানুষ সমান আয়নাটার দিকে তাকিয়ে আমার হুঁশ ফিরল। আমি দেখলাম আমাদের আয়নাতে আমাদের বেডরুমের দরজাটা পরিষ্কার দেখা যাচ্ছে আর তাতে দেখি নিখিলেশ দরজার ফাঁক দিয়ে আমাদের কামলীলা দেখছে আর নিজের প্রায় ১০ ইঞ্চি সাইজ বাঁড়াটা খেঁচে যাচ্ছে। তা দেখে আমি আরও উত্তেজিত হয়ে গেলাম যে আমার প্লান সার্থক হবে বলে মনে হচ্ছে। আমি আশিসের বাঁড়ার ওপর আরও জোরে জোরে উঠানামা করতে শুরু করলাম আর তাতে আমার বড় বড় মাইগুলো আরও জোরে জোরে দুলতে লাগল, আমার পাছাটাও আশিসের থাইএর সাথে ধাক্কা খেয়ে থ্যাপ থ্যাপ করে আওয়াজে গোটা ঘর ভরে গেল। তাই দেখে নিখিলেশ আরও জোরে জোরে খেঁচা দিতে লাগল। একটু পরেই আমার আবার জল খসল আর আশিসও আমার গুদে ওর সব মাল ভর্তি করে দিল। আয়নার দিকে তাকিয়ে দেখি নিখিলেশের হাতের মুঠির মধ্যে ওর বাঁড়া কেঁপে কেঁপে উঠছে আর ওর থাই বেয়ে গড়িয়ে পড়ছে নিখিলেশের ঘন ঘন বীর্য।

This content appeared first on new sex story Bangla choti golpo

(চলবে)

This story গৃহবধূর কামাঘ্নী ৪ (জন্মদিনের প্রস্তুতি পর্ব ১) appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Storiesদু’জোড়া মাই, জোড়া গুদ আর আমি – দুইজবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ৮অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ১২ব্ল্যাকমেলশেফালির যৌবনকথা – অধ্যায়-৩ – পর্ব-৩

Banglachoti golpo – chotie golpo for choti lovers © 2020

Leave a Comment