choti new golpo গুদের ভেতর বাড়ার খেলা আহঃ আহঃ আহঃ

(এই গল্পটি রুঢ় বাস্তবতার সাথে মিল থাকলেও এর সকল চরিত্রই কাল্পনিক বাস্তবে এদের কোন অস্তত্ত নেই)
আমার নাম মানিক সবাই অবশ্য কনডম মানিক বলে ডাকে, আমার বয়স ২৭। হেন কোন অপকরম নাই যা আমি করি না। বাস কাউন্টার, দোকানপাট, পেট্রল পাম্প সব জায়গার চাঁদা আমি তুলি, টেন্ডারবাজি, জমি দখল, অপহরন সব সব ধরনের অপকরমই আমি করি। আর ধরষণ ও মাগীবাজিকেতো আমাদের এলাকায় শুধু বৈধই করি নাই একে শিল্পে পরিনত করেছি, এমনও হয়েছে বাপকে বেধে মা মেয়েকে ধরষণ করেছি আবার আনেকে লুকিয়ে এসে আমার সামনে গুদ কেলায় দিসে। আমাদের এলাকার শতকরা প্রায় ৭৫ ভাগ নারীই আমার এবং আমার গ্যাং এর কাছে চোদা খেয়েছে, বাকীরা হয় শিশু নয় বুড়ি। মাসে প্রায় হাজার পাচেক কনডম ঔষধের দোকানে আমার গ্যাং এর জন্য বরাদ্ধ থাকে।
আপনারা ভাবছেন আমার এত ক্ষমতা কিভাব হলো, আমি আমাদের এলাকার নামকরা কলেজের ক্ষমতশীন দলের ছাত্র সংগঠনের ক্যডার, অবশ্য আমি বিগত সরকারের সময়ও ক্ষমতশীন দলের ছাত্র সংগঠনের ক্যডার ছিলাম নিরবাচনের পরের দিনই দল পাল্টেছি। আসলে আমি জামাতের এজেন্ড, আমাদের নীতি হল সরকারী দলে ঢুকে অপকরম করা, এতে সকল বদনাম সরকারী দলের হবে আর জামাত তা দিয়ে ধরম বেচে ফায়দা লুটবে। জনগন এবং সরকারতো ভোদাই, জামাতের এই ট্যাপে তারা পরবেই, আমার মত এরকম জামাতের এজেন্ড বাংলাদেশের সব সক্টরেই রয়েছে। জমাত এই কাজের জন্য মাসে বিশাল অংকের টাকা দেয়। ২০০১ সালে সংখালঘু সম্প্রদায়ের উপর হামলা এবং ধরষনের সফল নেত্রীত্তের মাধ্যমে আমি লাইম লাইটে আসি।
যাইহোক এবার আসল ঘটায় আসা যাকঃ
সেদিন হলে যাচ্ছিলাম অনেক রাত হয়ে গেছে রাত প্রায় ১২টা, সাথে গাড়ি নাই, চিন্তা করছি কিভাবে যাব, ভাবছিলাম ফোন করে কাওকে ফোন দিয়ে ডেকে আনি এমন সময় একটা বাস আসল, হাত দিয়ে ইশারা করতেই বাসটি থামলো, আমি বাসে উঠে দেখলাম তিনজন মাত্র পেসেনজার দুজন মধ্য বয়স্ক পুরুস এবং একজন মহিলা আমি বাসে উঠতেই লোক দুটি উঠে আমাকে সালাম দিল। আমি ওদের হাতের ইশারায় বসতে বললাম আমার চোখ ছিল মহিলাটার দিকে, মহিলাকে একটু ভাল করে দেখে বাসের মাঝামাঝি সিটে গিয়ে বসলাম। মহিলাটার বয়স হবে ৩৬/৩৭, বসা বলে হাইট বোঝা যাচ্ছে না আন্দাজ ৫ ফুট, মুখটা ডিম্বাকৃত এবং সুন্দরী, ফিগার হবে ৩৬-৩০-৩৮ মোট কথা হেবি সেক্সি, শাড়ি পড়ে আছে, আমি ভাবছি যে করেই হোক এই মালটাক খাইতে হবে নতুবা আমার ধোন বাবাজি আমাকে ক্ষমা করবে না।
বাসে দুইজন প্যাসন্জার দুইজন কনটাকটার ও একজন ড্রইভার অবশ্য এরা কোন ব্যপার না হাটে মাঠে ঘাট ভরা মজলিসে কত চুদলাম। আমি আমি আর কিছু চিন্তা না করে কনটাকটারকে ডাক দিলাম কাছে আসলে আসতে আসতে বললাম ‘শোন আমি ঐ মালটারে চুদুম’ কনটাকটার বলল ‘হুজুর এই এলাকার সব মাইয়াইতো আপনের তো আপনে চুদবেনতো চোদেন’ আমি আমার মোবাইল সেটে ক্যামরা অপশন বের করে ওর হাতে দিয়ে বললাম ‘চোদার সময় বাসের লাইট জ্বালয়ে এই বাটন টিপে ভিডও করবি’ আমাদের কথা খুব আস্তে হচ্ছিলো কেও শুনতে পায় নাই। এমন সময় বাস থামল এবং অন্য প্যাসনজার নেমে গেল, বাসে এখন শুধু দুইজন প্যাসেনজার আমি এবং ঐ মহিলা।
বাস আবার চলতে শুরু করলো এবং লাইট জ্বলে উঠল, আমি উঠে গিয়ে মহিলা পাশে গিয়ে বসলাম, তাকে জিজ্ঞেস করলাম ‘আপনার নাম কি’ সে বলল ‘নাদিয়া’। আমি আমার ডান হাত তার কাধে রাখলাম সঙ্গে সঙ্গে সে চমকে উঠে বলল ‘একি আপনি আমার গায়ে হাত দিচ্ছেন কেন’ বলেই এক ঝটকায় আমার হাত সরিয়ে উঠে দাড়াল, আমি তার হাত ধরে এক হ্যাচকা টান দিয়ে আমার কোলে বসিয়ে আমার হাত দুইটা তার বোগলের ভিতর দিয়ে ঢুকিয়ে দিয়ে জোরে জোরে দুদু টিপতে লাগলাম আর ঘারে গলায় গালে চুমাতে লাগলাম সে চিল্লায়ে বলতে লাগল ‘এসব কি ধরনের অসভ্যতা এই কন্টাকটার তোমরা কিছু বলছো না কেন’ তখন দেখে কন্টাকটার আমার মোবাইল দিয়ে ভিডিও করছে, আমি বললাম ‘শুধু কন্টাকটার ক্যা এই এলাকার কেওই কিছু কইবো না’। সে এক ঝাটকা দিয়ে নিজেকে ছাড়িয়ে নিয়ে দাড়িয়ে বলল ‘আমি কিছুতেই আমার ইজ্বত লুট কোরতে দেব না’, আমি তার শাড়ি ধরে এক হ্যাচকা টান দিলাম সে তিন চারটা পাক খেয়ে সিটের উপর পরল আর তার শাড়ি আমার হাতে চলে এল, আমি তার শাড়ি ছুড়ে ফেলে দিলাম বাসের পিছন দিকে তারপর তার উপর ঝাপিয়ে পড়লাম, মাথার পিছনে হাত দিয়ে তার ঠোট আমার ঠোটে নিয়ে চুসতে লগলাম, অন্য হাত তার পিঠে ধরে জাতা দিয়ে তার বুক আমার বুকের সাথে লেপ্টে ধরে শারা শরীর দিয়ে তার শরীর ডলছি আর সে উমহ উমহ করছে।
এভাব তিন চার মিনিট চলার পর ঠোট ছেড়ে বললাম ‘নাদিয়া না দিয়া যাইবা কোই’, সুজোগ পেয়ে আমাকে ধাক্কা দিয়ে নিজেকে মুক্ত করে দাড়িয়ে হাপাতে হাপাতে বলল ‘না কিছুতেই দেব না আমাকে যেতে দেন’ হাপানোর ফলে তার দুদু জোড়া ওঠা নাম করছে, আমি সুজোগ পেয়ে চট করে তার পেটিকোটের ফিতা ধরে দিলাম টান, তার পেটিকোট ধপ করে নিচে পরে গেল, লাল টুকটুকা একটা পেন্টি পড়া, তার হাত দুইটা ধরে টান দিয়ে তাকে আমার বুকে নিয়ে আসলাম জড়িয়ে ধরে বললাম ‘ওওও নাদিয়া সোনা তুমি না দিয়াতো যাইতে পারবা না, জাপটে ধরে তার শার শরীরে ইচ্ছামত চুমাতে লাগলাম চুমাতে চুমাতে যখন তার লাল টুকটুকা পেন্টির কাছে আসলাম তখন আমি তার পেন্টিটা হাটু পরযন্ত নামিয়ে আনলাম, সে বাধা দেবার চেস্টা করলেও খুব দুরবল বাধা ছিল তাই পেন্টি হাটু পরযন্ত নামাতে কোন সমস্যা হয়নি এরপর তার গুদে ঠোট লাগিয়ে দিলাম এক রাম চোসা, সে ওহ ওহ আহ আহ ও ইয় ইয় ইয় আহ আহ ইস ইস উহ উহ করে শব্দ করতে লাগলো আর তল ঠাপ দিতে লাগলো, আমি তার গুদ থেক চেটেপুটে মধু খাচ্ছি, কিছুক্ষন পর তার হাত দিয়ে আমার মাথা ধরে গুদের দিকে চাপতে লাগল, আমি তার গুদ চাইট্টা সাদা বানায় ফেললাম।
তার গুদ থেকে মুখ তুলে ঠোটে চুমু দিলাম দুই গাল জ্বিহবা দিয়ে চাইটে বললাম ‘দেখেন নাদিয়া আপনে না দিয়া যাইতে পারবেন না, অতএব আর কোন নখরামি কইরেন না, এখন ব্লাউজটা খোলেন’, সে বলল ‘ওহ আপনের যা খুশি তাই করেন, আমি আর বাধা দিব না’ বলে ব্লাউজের বোতাম খুলতে লাগলো, আর আমি আমার টি শাট প্যান্ট খুলে ল্যাংটা হোলাম, সেও ব্লাউজ ব্রা প্যান্টি খুলে ল্যাংটা হয়ে গেছে, তার দুদু হালকা একটু ঝোলা কিন্তু টাইট, আমি একটা দুদু মুখে নিয়ে চুসতে লাগাম, অন্য দুদু টিপতে লাগলাম, এভাবে পালক্রমে দুই দুদুই চাটলাম এবং টিপলাম, এবার তার দুই পাশে পা দিয় সিটে দাড়ালাম, তার মুখের কাছে ঠাঠায়ে দাড়ানো ধোন নিয়ে বললাম ‘চাটেন’ সে আমার ধোন মুখে নিয়ে চাটতে শুরু করলো, এভাবে কিছুক্ষন চাটার পর, ধোন মুখ থেকে বের করে নিয়ে বললাম, ‘নাদিয়া সোনা কেমন লাগতাছে তোমার’ সে বলল ‘আমার গুদে যে জ্বালা ধরাইছেন তা মিটাইবেন কখন, ‘কেন নাদিয়া তুমি বলে না দিয়া যাইবাগা’, প্লিজ আমার গুদের জ্বাটা মিটান’ আমি তার দুই পা তুইলা ধইরা আমার ধোন তার গুদে সেট কইরা দিলাম এক রম ঠাপ এক ঠাপেই আমার ৯ ইঞ্চি ল্যওড়া তার রসে টসটসা গুদে ফসাত কইরা গেল ঢুইকা, সে আহ কইরা শব্দ করলো, আমি বললাম ‘এইবার দেখ নাদিয়া তুই যে না দিয়া যাইতে চাছিলি তাতে কত সুখ’, বলেই শুরু করলাম ফসাত ফসাত কইরা ঠাপানো, চোদার সময় আমার শরীরে অশুরের শক্তি চলে আসে, একেকটা ঠাপ মনে হর কয়েকশো কেজি, আমি ঠাপাস ঠাপাস করে ঠাপায় যাচ্ছি আর সে আহআহআহআহআহ ওহওহওহওহওহওহ ইয়ইয়ইয়ইয়ইয় আহআহআহআহআহ ওহ ইয়া ওহ ইয়া ইয়া মাগোরে কি সুখরে মাগোরে কি সুখরে বাবাগো বাবাগো ইইইইইইইইইইইইইই আআআআআআআআআআআআআআআআআহ ওওওওওওওওওওওওওওওওওওহ ইস ইস ইস উমমমমমমমমমমম, এরকম শব্দ করছে,
আমি বিশ পচিশটা ঠাপ মাইরে ধোনটা তার গুদের থেকে বের করে মুখে নিয়ে বললাম চাট মাগী চাট, সে আমার ধোন মুখে নিয়ে চাটতে শুরু করলো, আবার ধোন মুখের থেকে বের করে তকে দাড় করিয়ে ঘুরিয়ে আমার দিকে পিঠ দিয়ে তাকে সিটের উপর হাটু গেরে বসালাম, হাত দিয়ে সিটের রেলিং ধরালাম, এবার হলো কুত্তা চোদন পজিশন, ভোদার মুখে ধোন সেট করে এক রাম ঠাপে দিলাম পুরাটা ঢুকিয়ে, আবার শুরু করলাম ফসাত ফসাত কইরা ঠাপানো, আর সেও যথারীতি আহআহআহআহআহ ওহওহওহওহওহওহ ইয়ইয়ইয়ইয়ইয় আহআহআহআহআহ ওহ ইয়া ওহ ইয়া ইয়া মাগোরে কি সুখরে মাগোরে কি সুখরে বাবাগো বাবাগো ইইইইইইইইইইইইইই আআআআআআআআআআআআআআআআআহ ওওওওওওওওওওওওওওওওওওহ ইস ইস ইস উমমমমমমমমমমম, এরকম শব্দ করছে, আমি ঠাপাস ঠাপাস করে ঠাপায় যাচ্ছি আর বলছি, নে মাগী নে ইচ্ছামতো চোদন খা তোর গুদ মাইরে মাইরে পোয়তি বানাবো, এভাব ২০ মিনিট ঠাপাস ঠাপাস করে ঠাপায়ে আর খিস্তি মাইরে নাদিয়ার গুদে মাল ছাইরে দিলাম……………………(

Leave a Comment