গল্প=২৬৪ অদ্ভুত সুখের ছোঁয়া – বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড – Banglachoti golpo

গল্প =২৬৪

অদ্ভুত সুখের ছোঁয়া
—————————

আমি বাবু এখন বয়স ২১। সংসারে মানুষ বলতে মা আর আমি। একটা দিদি আছে নাম রিতা বয়স ২৩ বছর । দিদির বিয়ে হয়ে গেছে বছর তিনেক হলো কিন্তু এখনো কোনো বাচ্ছা হয়নি ।

আমার যখন ছয় বছর বয়স তখন বাবা মারা গেছেন। তাই বয়স কম হলেও সংসারের সব দ্বায়িত্ব এখন আমার কাঁধে।
সম্বল বলতে মাত্র দুই বিঘা জমি।
সংসারের চাপে পড়াশুনা ছেড়ে জমিতে চাষের
কাজে লেগে পরলাম। চাষ বাস করে কোন রকমে আমাদের সংসার চলে যায়। আমাদের জমিটা একদম মাঝ মাঠে। সারাদিন মাঠে আমি খাটাখাটনি করি, সন্ধ্যায় বাড়ি ফিরি। বাড়ির দিকের কাজকর্ম মা সামলায় । তাছাড়া মাও মাঝে মাঝে জমিতে এসে আমার সঙ্গে কাজে সহায়তা করে ।

আমাদের মোট দুটো ছোটো ছোটো ঘর । একটাতে মা আর বাবা থাকে আর একটাতে আমি আর দিদি থাকি । এখন বাবা নেই আর দিদির ও বিয়ে হয়ে গেছে তাই মা একটা ঘরে একাই থাকে আর আমি অন্য ঘরটাতে থাকি ।

এবার মায়ের একটু বর্ননা দিই। আমার মায়ের নাম মিতা বয়স ৪২ । বিয়ের পরের বছরেই দিদির জন্ম আর তার দুই বছর পর আমি। মায়ের হাইট পাঁচ ফুটের মতো হবে। গায়ের রং বেশ ফর্সা , কিন্তু বাবা মারা যাওয়ার পর রোদে পুড়ে কাজ করে এখন শ্যামলা মনে হয়। তবে পরিশ্রম করার জন্য আটুট শরীর। পেটে বেশ চর্বি আছে তাতে মাকে আরো আকর্ষণীয় মনে হয় ।দুটো বাচ্চা হওয়ার পরও মায়ের ৩৬ সাইজের মাইগুলো বেশ খাড়া হয়ে থাকে । মায়ের মাই আর ডবকা পাছা দেখলে যেকোনো ছেলে চোদার জন্য ছটপট করবে।

সকালে চান করার সময়ে আমি মাকে অনেকবার দেখেছি । মা শুধু একটা গায়ে সায়া পরে চান করে । চান করার সময়ে মায়ের মাইগুলো আমি দেখি আর মাকে কল্পনা করে বহুদিন থেকেই হ্যান্ডেল মেরে মাল ফেলে শরীর ঠান্ডা করি। কিন্তু হ্যান্ডেল মেরে কি আর গুদের স্বাদ পাওয়া যায় ??? তাই আমি গুদ মারার জন্য ছটপট করি কিন্তু গুদ কপালে জোটে না। এইভাবেই আমি চোদার জন্য এখন সুযোগে আছি।

একদিন আমি জমিতে একা কাজ করছি। মা আমার জন্য দুপুরে খাবার নিয়ে এলো। মা এসেই আমাকে বলল —–এই বাবু খেতে আয় ।

সকাল থেকে কাজ করে খুব খিদেও পেয়েছে। আমি আর দেরি না করে একটা বড় গাছের নীচের ছায়াতে খেতে বসলাম।

মা আমার সামনে বসে আছে। খুব গরম পরেছে তাই আমি শুধু একটা গামছা পরে খালি গায়ে আছি। মাকে দেখলাম গরমে দরদর করে ঘামছে। ভ্যাপসা গরমের জন্য মা একটা পাতলা সুতির শাড়ি আর হাতকাটা ব্লাউজ পরে আছে । পুরো মাইয়ের খাঁজ শাড়ির উপর দিয়ে দেখা যাচ্ছে । এতো সামনে থেকে মায়ের মাই দেখে আমার বাঁড়াটা চরচর করে দাঁড়িয়ে ফোঁস ফোঁস করতে লাগল । এদিকে গামছার ফাঁক দিয়ে কখন যে বাড়ার পুরো মুন্ডিটা বাইরে বেরিয়ে গেছে বুঝতে পারিনি।

মা বলল——এই বাবু আজ খুব গরম পড়েছে বল বলেই শাড়ি দিয়ে মুখ আর গলার ঘামটা মুছে নিলো।

আমি ——- হ্যা মা আজ একটু বেশিই গরম পরেছে বলে খেতে থাকলাম।
মা ঘাম মুছতে মুছতে আমার দিকে তাকিয়ে নীচের দিকে একবার দেখল। তারপর মুখটা হাঁ করে ও মাগোওওও বলেই মুখটা শাড়ি দিয়ে ঢেকে হাসতে লাগল ।

আমি কিছু বুঝতে না পেরে বললাম —— কি হলো মা ??

মা মিচকি হেসে ——-নারে কিছু না এই বাবু তোর মুখে গায়ে কি ঘাম দিচ্ছে দাঁড়া তুই খা আমি মুছে দিচ্ছি ।

মা এবার উঠে আমার সামনে এসে হাঁটু গেড়ে বসে শাড়ির আঁচলটা দিয়ে মুখ মুছতে লাগল । আমি খেতে খেতেই ব্লাউজের উপর থেকেই মাইগুলো চোখের একদম সামনে দেখতে লাগলাম ।

মায়ের মাইগুলো যে আমি দেখছি সেটা হুশ নেই । তাকিয়ে দেখি মা চোখ বড় বড় করে বাঁড়াটা দেখছে আর আঁচল দিয়ে ঘাম মুচছে। মা মুখটা মুছিয়ে তারপর গাটা মুছতে লাগল কিন্তু চোখ বাড়াতেই রইল। আমি ইচ্ছা করে একটু নড়ে উঠে পাটা চুলকানোর নাম করে গামছাটা আরো সরিয়ে পুরো বাড়াটা বের করে দিলাম।

মা পুরো বাড়াটা দেখে ভুত দেখার মতো চমকে উঠল আর মায়ের হাত পিঠেই থেমে গেল । তারপর মা নীচু হয়ে আমার পেটের ঘাম মুছিয়ে দিতে দিতে বাড়াটা দেখতে দেখতে বললো

মা —— এই বাবু তোর গায়ে তো খুব ময়লা হয়েছে দেখছি সাবান মাখিস নি কেনো ????

আমি ——- না মা সময় আর পাচ্ছি কোথায় যে সাবান মাখবো।

মা —— ঠিক আছে আমি তোকে সাবান মাখিয়ে দেবে খন ।

আমি ——- আচ্ছা মা দিও ।

আমার খাওয়া একটু বাকি আছে । মা ঘাম মুছে দিয়ে আবার আমার সামনে বসল । তারপর মিচকি হেসে বললো

মা —— বাবু তুই তো দেখছি খুব বড় হয়ে গেছিস এবার তোকে ভাবছি বিয়ে দিয়ে দেবো।

আমি —— দূর কি যে বলো আমি এখন বিয়ে করবো না মা এইভাবেই থাকবো।

মা লাজুক হেসে ——– ওমা সেকি কথা আরে বোকা এটাই তো তোর বিয়ে করার বয়স আর এখন বিয়ে করে ফুর্তি করবি নাতো কবে করবি বুড়ো হয়ে গেলে ??????

আমি —— না মা আমার ফুর্তি করার দরকার নেই আমি এইভাবে বেশ ভালোই আছি ।

মা —— ঠিক আছে তোর যা ইচ্ছে তবে এটুকু বলতে পারি তোর বউ কিন্তু খুব সুখি হবে বলেই বাড়াটার দিকে তাকিয়ে মুচকি হাসলো ।

আমি ——- তুমি কি করে বুঝলে মা ????

মা হেসে —— না মানে আমি তো দুবাচ্ছার মা তাই বুঝতে পারছি আর তাছাড়া তুই তো ছেলে হিসাবে একদম শান্ত আর খুব বুঝদার তাই বলছি আর তোর যা তাগড়া শরীর এরকম ছেলেই তো সব মেয়েরা চায়।

আমি ——- হুমমম বুঝলাম । এরপর আমার খাওয়া হয়ে গেলে আমি উঠে হাত মুখ ধুয়ে নিলাম তারপর মায়ের কাছে এসে বসলাম।

হঠাত মা বলল——- এই বাবু এখন জমিতে কেউ কি আসতে পারে ???????

আমি ——– না মা এত গরমে এখন কেউ আসবে না কেনো কি হয়েছে ?????

মা লাজুক হেসে ——- না মানে আমার খুব জোরে বাথরুম পেয়েছে এখুনি যেতে হবে তাই বলছি।

আমি ———ও আচ্ছা ঠিক আছে তুমি করলে করে নাও অসুবিধা নেই।

মা ——– কিন্তু করবো কোথায় ???????

আমি ——- আরে আমাদের জমির ওই ভিতরটাতে চলে যাও ওখানে বড় বড় গাছ আছে বসলে কিছু দেখা যাবে না।

মা ——-ঠিক আছে তুই আমাকে নিয়ে চল।

এরপর আমি মাকে জমির ভিতরে খুব ঘন গাছ আছে এমন জায়গাতে নিয়ে গিয়ে বললাম এখানে বসে করে নাও।

মা ——-করবো তো ঠিক আছে কিন্তু জল পাবো কোথায় ?????

আমি —— খাল থেকে আমি জায়গা করে জল এনে দিচ্ছি তুমি করো ।

এরপর আমি চলে আসছিলাম দেখে
মা বলল ——- এই বাবু একটু দাঁড়া তুই কাপড়গুলো নিয়ে যা এখানে রাখলে নোংরা হয়ে যাবে ।

আমি ——– ঠিক আছে তুমি খুলে দাও আমি নিয়ে নিচ্ছি ।

মা এবার আমার সামনেই দাঁড়িয়ে কাপরটা খুলতে শুরু করলো। আঁচলটা ফেলতেই মায়ের বুকে বড় বড় মাইগুলো ব্লাউজের ওপর দিয়েই দেখতে পেলাম ।

আমি একটু লজ্জা পেয়ে মুখটা ঘুরিয়ে নিতেই মা বলল ——- কিরে লজ্জা পাচ্ছিস নাকি আরে লজ্জার কি আছে আমি তো তোর মা নাকি বলেই পুরো কাপড়টা খুলে ব্লাউজের বোতামগুলো খুলতে শুরু করল।

কয়েক মিনিটের মধ্যেই ব্লাউজ খুলতেই মাইগুলো দুলে বেরিয়ে এলো কারন মা ভিতরে ব্রা পরে নেই। মায়ের শরীরটা আড়চোখে দেখে আমার বাঁড়াটা খাঁড়া হয়ে লাফালাফি করতে লাগল । উফফ কি বড়ো বড়ো মাই এখনো বেশ টাইট আছে ঝুলে পরেনি। আর নাভিটা কি গভীর । পেটে হালকা চর্বি জমে শরীরটা আরো রসালো লাগছে ।

মা এবার শুধু সায়াটা বুকে বেঁধে আমাকে কাছে ডেকে বাড়াটার দিকে তাকিয়ে মুচকি হেসে কাপড়গুলো হাতে দিয়ে বলল —— আমি তাহলে করে নিই তুই গিয়ে জল নিয়ে আয় আর শোন আমি ডাকলে তারপর আসবি।

আমি কাপড়গুলো নিয়ে বাইরে চলে এলাম।
তারপর যেখানে বসে খাচ্ছিলাম সেখানে কাপড়গুলো রেখে আমি একটা জলের জায়গা নিয়ে জল আনতে গেলাম। খাল থেকে জল তুলে জায়গাটা নিয়ে আমি একটু দূরে এসে দাঁড়ালাম।

কিছুক্ষণ পর মা আমাকে ডাকতেই আমি মায়ের কাছে গিয়ে দেখলাম মা দাঁড়িয়ে আছে ।
আমি জলের জায়গাটা দিতে মা মিচকি হেসে নিলো তারপর আমার কাছেই পিছন ফিরে সায়া তুলে বসে গুদে জল দিয়ে ধুতে লাগল।

আমি মনে মনে ভাবলাম মা ইচ্ছা করে এসব নাটক করছে কারন মায়ের বাথরুম করাটা শুধু একটা বাহানা।

আমি কিছু না বলেই পিছন থেকে ভারী পাছাটা দেখলাম। যেনো মায়ের পিছনে দুটো বড় কলসী বসানো । বাড়াটা শুধু টনটন করছে শালা খেঁচে মাল ও ফেলতে পারছি না । মা উঠে দাঁড়িয়ে গুদটা সায়া দিয়ে মুছে বলল———বাবু দেখ না হঠাত আমার পুরো গা চুলকাচ্ছে । মনে হয় ওখানে বিছুটি পাতা আছে। প্রথমে হাতে লেগে পরে সারা শরীরে হয়ে গেছে বলেই সায়াটা টেনে পেটের কাছে নামিয়ে দিলো।

মা আমার দিকে পিছন ফিরে আছে দেখলাম মায়ের পিঠের কিছু জায়গাতে লাল লাল ছোপ দাগ।

তারপর মা ঘুরে দাঁড়িয়ে আমার দিকে তাকালো। পৃথিবীর শ্রেষ্ঠ সৌন্দর্য যেন আমার সামনে উপস্থিত হলো। ৩৬ সাইজের মাইগুলো সামান্য ঝুলে পড়েছে। যতই হোক দুবাচ্ছার মা তাই মাই তো একটু হলেও ঝুলবেই । সাদা ধবধবে মাইয়ের মাঝখানে খয়েরী বৃত্তাকার অংশের মাঝখানে আঙুর ফলের মতো বোঁটা মাইয়ের সৌন্দর্য আরো বৃদ্ধি করছিল ।

আমি একটু দূরে দাঁড়িয়ে হা করে মায়ের খোলা মাইগুলোর দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে আছি।

মা ধমক দিয়ে বললো ——–কিরে ওখানে দাঁড়িয়ে হাঁ করে তাকিয়ে কি দেখছিস? এখানে এসে আমায় একটু চুলকে দে বাবা খুব চুলকাচ্ছে ।

এরপর আমি মন্ত্র মুগ্ধের মতো মায়ের দিকে এগিয়ে গেলাম। মা আমার দিকে আবার পিছন ফিরে দাঁড়ালো। আমি মার সমস্ত পিঠটা ভালো করে চুলকে দিলাম।দেখলাম মা একটু আরাম পেলো। সারা পিঠে বেশ লাল লাল দাগ হয়ে আছে।

কিছুক্ষন পর মা বলল—— এবার একটু সামনেটা চুলকে দে না বাবা আমি আর সহ্য করতে পারছি না বলেই মা আমার দিকে ঘুরতেই মায়ের মাই জোড়া এখন আমার একদম হাতের কাছে।খোলা মাইগুলো চোখের সামনে দেখে হাতটা মাই টেপার জন্য নিশপিশ করছে।
তবু ও আমি মায়ের পেট, উরু, হাত এইসব জায়গাতে চুলকে দিচ্ছি।

মা হাত দিয়ে নিজের মাইগুলো জোরে জোরে ঘসছে। আমি এবার সাহস করে মার একটা মাইয়ে হাত দিলাম।আহহহহহ মাখনের মতো নরম, আর কোমল একটা স্পর্শ। আমার কেমন জানি নেশা ধরে গেলো। আমি এবার দুহাতে মাই নিয়ে টিপতে লাগলাম। দেখলাম মা চোখ বন্ধ করে আছে কিছু বলছে না । আমি সাহস পেয়ে আয়েশ করে মাইগুলো পকপক করে টিপতে লাগলাম ।

কিছুক্ষন পর মা বলল —— আরে বাবা,মাই পরে টিপবি আগে আমাকে একটু চুলকে শান্তি দে খুব চুলকাচ্ছে ।

মায়ের কথায় আমি সম্ভিত ফিরে পেয়ে লজ্জা পেলাম।
আমি মাকে বললাম —— মা বাড়ি গিয়ে ডেটল জল দিয়ে ভালো ভাবে চান করে নেবে তাহলে সব চুলকানি ঠিক হয়ে যাবে।

মা —— এখন কি করবো খুব চুলকাচ্ছে তো ।

আমি —— মা আমি চুলকে দিচ্ছি তুমি দাঁড়াও বলেই আবার সারা শরীরটা চুলকে দিতে লাগলাম । কিছুক্ষন চুলকে দেবার পর মা বললো এখন বেশ ভালোই লাগছে কিন্তু আমি আর দাড়িয়ে থাকতে পারছি না।

আমি —– তুমি তাহলে একটু শুয়ে পরো ।

মা ——-ওমা এখানে শোবো কোথায় ???????

আমি মাকে সায়াটা দিতে বলতেই মা সায়াটা গা থেকে খুলে পুরো ল্যাংটো হয়ে গেল। আমি এবার গুদটা হালকা একটু দেখতে পেলাম । তারপর আমি কটা গাছ ভেঙে মাটিতে রেখে তার উপরে সায়াটা পেতে মাকে শুতে বলতেই মা চিত হয়ে শুয়ে পরল।

আজ আমার শরীরে অন্য রকম এক অনুভূতি কাজ করছে। মন চাইছে মায়ের মাইদুটো শুধু টিপতে, গুদে হাত বুলাতে। গামছার মধ্যে বাড়াটা এক অদ্ভুত রকম শক্ত হয়ে টনটন করছে।

এরপর মা ইশারায় আমাকে কাছে ডাকল। আমি কাছে যেতেই মা হঠাত গামছার উপর দিয়ে খপ করে আমার ঠাটানো বাড়াটা হাতে ধরে
বলল——-কিরে মায়ের ল্যাংটো শরীর দেখে বাড়ার একি অবস্থা করেছিস? তলে তলে আমার ছেলেটা যে অনেক বড় হয়ে গেছে দেখছি।

আমি লজ্জায় একেবার লাল হয়ে
বললাম —– না মা মানে ইয়ে মানে………………………..

মা ———কি মানে মানে করছিস মাকে ল্যাংটো দেখে বাড়া তো খাড়া করে ফেলেছিস, এখন লজ্জা পেলে হবে? দাঁড়া তোর বাড়া ঠান্ডা করার ব্যবস্থা করছি বলেই মা আমার বাড়াটা এবার গামছার ভিতর থেকে বের করে দেখে বললো উফফ মাগো কি বড়ো আর মোটা বলেই মুখে পুরে ললিপপের মতো চুষতে লাগলো।
আমি অবাক হয়ে মায়ের কান্ড দেখতে লাগলাম ।
মা তার ঠোঁট দিয়ে বাড়ার আগা থেকে গোড়া পর্যন্ত চেপে চেপে একবার মুখের ভিতরে ঢোকাচ্ছে, একবার বের করছে। মাঝে মধ্যে জিভ দিয়ে বাড়ার ডগাতে বুলাচ্ছে। মায়ের লালায় আমার বাড়া লালায়িত।

জীবনে এই প্রথমবার কোনো মহিলা আমার বাড়াটা চুষে দিচ্ছে তাও সে আমার নিজের মা । এটা ভাবতেই আমার শরীরটা শিউরে উঠল । আমার বাড়াটা লোহার রডের মতন শক্ত হয়ে গেল ।

কিছুক্ষণ বাড়াটা চোষার পর মা মুখ থেকে বাড়া বের করে বললো ——— নে, তোর বাড়া একদম রেডি। এখন তাড়াতাড়ি গুদে বাড়া ঢুকিয়ে চুদে বাড়াটা ঠান্ডা করে নে।

মাকে এতোটা খোলামেলা আগে কখনো দেখিনি। মার মুখে এসব ভাষা শুনে আমি আরো উত্তেজিত হয়ে গেলাম। মাকে চুদব এই কথাটা ভেবেই আমি মায়ের গুদের কাছে হাঁটু গেড়ে বসলাম।

তারপর মার দিকে ঝুঁকে বাড়াটা গুদে ঢোকানোর জন্য এলোপাথাড়ি গুতো মারতে লাগলাম। একে তো আমার প্রথমবার চোদার অভ্যাস নেই, তার উপর অধিক উত্তেজিত হওয়ায় বাড়া গুদের ফুটো খুঁজে পেল না। k

মা আমার কান্ড দেখে হেসে ফেলল। অবশেষে হাত দিয়ে বাড়াটা গুদের চেরায় সেট করে বলল নে এবার ঢোকা ।
এবার কোমর নামিয়ে একটু চাপ দিতেই অর্ধেক বাড়াটা গুদে ঢুকে গেল। গুদটা বেশ টাইট মনে হলো। মা আহহহহ করে গুঁঙিয়ে উঠল ।

আমি ——- তোমার ফুটোটা এতো টাইট কেনো মা ?

মা ——- আসলে অনেক বছরের আচোদা গুদ, তাই গুদের ফুটো ছোটো হয়ে গেছে। এক দুবার চুদলেই ঢিলা হয়ে যাবে। তুই জোরে জোরে ঠাপ দে, তাহলে পুরোটা ঢুকে যাবে।

মায়ের কথা শুনে বোঝা যাচ্ছে এর পরেও মা আমাকে দিয়ে চোদাবে। তারমানে মায়ের গুদটা আমার পার্মানেন্ট হয়ে গেল। আমি সেই আনন্দে কোমর পিছিয়ে এনে জোরে ধাক্কা দিলাম। বাড়াটা এবার গোড়া পর্যন্ত গুদের মধ্যে ঢুকে গেলো।
পুরো বাড়াটা গুদে ঢুকতেই মা অকককককক করে কঁকিয়ে উঠল ।

মায়ের গুদের ভিতরটা কি সুন্দর নরম আর আগুনের মত গরম। গুদের ভিতরে যা তাপ সেই গরমে মনে হচ্ছে বাড়াটা পুড়ে যাবে।
বাড়াটা এক বাটি মাখনের মধ্যে ঢুকে আছে।মনে হচ্ছে গুদের দেওয়ালগুলো বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে ।

মা বলল —— নে এবার কোমর তুলে তুলে ঠাপাতে শুরু কর ।

আমি এবার কোমর এক দুবার ওঠা নামা করাতেই বাড়ায় নরম অথচ গরম ছোঁয়া পেয়ে বেশ মজা লাগলো। মজা পেয়ে আমি দ্রুত গতিতে ঠাপাতে শুরু করলাম।

মা শিতকার করে বলে উঠল আহ আহ আহ আরে একটু আস্তে ঠাপা, আস্তে ওহ ওহ উম উম এতো জোরে ঠাপালে এক্ষুনি তোর মাল বেরিয়ে যাবে ধীরে ধীরে চোদ বাবা আমার।

কিন্তু কে শোনে কার কথা। আমি জীবনে প্রথম চোদার আনন্দে পাগলের মতো ঠাপাতে লাগলাম। আমি মায়ের বুকের ওপর ঝুুঁকে ঠাপ মারায় ঠাপের তালে তালে মাইগুলো আমার মুুুুখের কাছে দোল খাচ্ছিল।

আমি —-— মা! তোমার মাইগুলো একটু চুষবো?

মা — দূর হাঁদারাম গুদে বাড়া ঢুকিয়ে তুই মাই চুষবি কি না অনুমতি চাইছিস ??????? বোকা ছেলে কোথাকার তোর যা খুশি কর, শুধু এতো বছর পর আমার শরীরে যে আগুন তুই ধরিয়েছিস সেটা ঠান্ডা করে দে।

মায়ের অনুমতি পেয়ে মাইদুটো টিপতে টিপতে বোঁটাটাকে চুষে কামড়ে খেয়ে একাকার করে দিলাম। গুদে রস ভরে থাকার জন্য ভচভচ করে বাঁড়াটা ঢুকছে আর বেরোচ্ছে । মা আমার পিঠটা খামচে ধরে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল । উফফফ জীবনে প্রথমবার গুদ মারছি কি যে সুখ পাচ্ছি বলে বোঝাতে পারব না ।মাও চোখ বন্ধ করে উমমম আহহহ উফফফ করে শিতকার দিয়ে চোদার মজা নিচ্ছে ।

আমি মাই মুখের মধ্যে পুরে আনাড়ির মতো চুদতে লাগলাম। মায়ের গুদের ভেতরের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । আমি অসহ্য সুখে এলোপাথাড়ি গুদে বাড়াটা দিয়ে গুতো মারতে লাগলাম ।
ফলশ্রুতি যা হওয়ার তাই হলো। পাঁচ মিনিটের মতো চোদার পরেই মাকে কিছু জিজ্ঞেস না করেই শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে মায়ের গুদের ভিতরেই হড়হড় করে এককাপ বীর্য ঢেলে দিলাম।তারপর মায়ের বুকে গা এলিয়ে শুয়ে হাঁফাতে লাগলাম । আহহহ শরীরটা শিউরে শিউরে উঠে বেশ হালকা লাগছে ।

মায়ের অনেক দিনের উপোসী গুদ তাই গুদে গরম বীর্য পরতেই আমাকে জড়িয়ে ধরে পিঠে নখ চেপে বসিয়ে আমার বাড়াটা গুদের ঠোঁট দিয়ে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল ছেড়ে দিলো। আমি স্পষ্ট বুঝতে পারছি মা গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পুরো বীর্যটা গুদের ভিতরে টেনে নিল।

এভাবে বেশ কিছুক্ষন দুজন দুজনকে জড়িয়ে শুয়ে থাকলাম।
তারপর মা বলল —– কিরে বাড়াটা ঠান্ডা হয়েছে তো নে এবার উঠে পর ।

আমি এবার উঠে মায়ের গুদ থেকে নেতানো বাঁড়াটা বের করে নিলাম।
তারপর মা উঠে বসতেই মায়ের গুদ থেকে ঘন রস মিশ্রিত বীর্য গড়িয়ে গড়িয়ে পড়তে লাগল । মা হেসে সায়াটা দিয়ে গুদ মুছে আমার নেতানো বাড়াটাকেও মুছে দিলো ।

তারপর মা শাড়ি সায়া তুলে পরতে যাবে আমি টেনে ধরলাম,আমি বললাম —— আর কিছুক্ষণ তোমার এই শরীরটা আমাকে দেখতে দাও না মা!

মা ——— এখানে আর নয় বাবা । বাড়ি ফিরে যত খুশি দেখিস কেউ তোকে বারন করবে না। এই অবস্থায় আমাদের কেউ দেখে ফেললে কেলেঙ্কারি হয়ে যাবে।

এরপর মা উঠে দাঁড়িয়ে তাড়াতাড়ি কাপড়গুলো ঠিক ঠাক করে পরে নিলো আমি ও গামছাটা পরে নিলাম।
মা বলল ——– কিরে তুই আর কাজ করবি নাকি বাড়ি যাবি ???????

আমি ——- না আর কাজ করবো না আবার বিকালে আসবো খন।

মা —— ঠিক আছে তাহলে চল বাড়ি যাই বলে ওখান থেকে বেরিয়ে এসে বাসনগুলো তুলে বাড়ির দিকে রওনা দিল।

আমিও যেতে যেতে পিছন থেকে মায়ের দোলন রত পাছা দেখতে লাগলাম আর ভাবতে লাগলাম আজ থেকে আমার জীবনের এক নতুন অধ্যায়ের সূচনা হলো। এবার থেকে মাকে রোজ চুদতে পাবো ভেবে আমি খুব আনন্দ পেলাম।

কিছুটা দূর যাবার পর মা বলল —— বাবু একটু দাঁড়া পেচ্ছাপ করে নিই খুব জোর পেয়েছে।
মা জমির পাশেই এদিক ওদিক তাকিয়ে আমার সামনেই কাপরটা তুলে বসে পরল । তারপর ছরছর করে পেচ্ছাপ করতে লাগলো ।

পেচ্ছাপ করা হয়ে যেতে মা উঠে গুদটা সায়া দিয়ে মুছে বললো—- হয়ে গেছে এবার চল ।

এরপর আমি আর মা বাড়ি চলে এলাম। বাড়িতে এসে মাকে বললাম—- চলো মা তোমাকে ডেটল জল দিয়ে ভালো করে চান করিয়ে দিই।

মা বললো —— ঠিক আছে তুই যা আমি আসছি । আমি লুঙ্গিটা খুলে গামছা পরে ডেটল নিয়ে বাথরুমে গেলাম। বাড়াটা বের করে দেখি কেমন সাদা সাদা রস লেগে আছে । আমি জল দিয়ে বাড়াটাকে ধুয়ে নিলাম।

একটু পর মা এলো শুধু একটা সায়া পরে । মা এসে দাঁড়ালো আর আমি একটা বালতিতে জল ভরে ডেটল জলে গুলে নিয়ে বললাম —– মা নাও সায়াটা খুলে ফেলো ।

মা হেসে সায়াটা খুলতেই পুরো ল্যাংটো হয়ে গেল। মায়ের ল্যাংটো শরীরটা চোখের সামনে দেখে আমি অবাক হয়ে যাচ্ছি। সত্যি মায়ের শরীরে এখনো যা যৌবন তাতে মনেই হচ্ছে না যে আমার মা দুটো সন্তানের জননী।

মা হেসে —— কিরে আমাকে শুধুই দেখবি নাকি ডেটল দিয়ে চান করাবি ??????

আমি ——এই তো মা দিচ্ছি বলেই আমি এবার মাকে ডেটল জল দিয়ে চান করাতে লাগলাম । মায়ের সারা গায়ে ঘষে ঘষে চান করালাম। চোখের সামনে মায়ের রসে ভরা ল্যাংটো শরীরটা দেখে আমার বাড়াটা আবার ঠাটিয়ে টনটন করছে ।

আমি আর থাকতে না পেরে চান করানোর নাম করে মায়ের মাইদুটো পকপক করে টিপতে লাগলাম । মা হেসে আমার গামছাটা খুলে বাড়াটা হাতে নিয়ে টিপে টিপে খেঁচে দিতে লাগল ।মায়ের নরম হাতের স্পর্শে আমার বাড়াটা ঠাটিয়ে টনটন করছে ।
আমি এবার মাকে বললাম—— মা এখন একবার লাগাতে দেবে খুব ইচ্ছা করছে ?????

মা হেসে বললো —— না সোনা এখন আর নয়
এত ঘনঘন বীর্যপাত করা ঠিক হবে না তোর শরীর খারাপ হবে আবার রাতে যত খুশি করিস ।
আমি —–ঠিক আছে মা বলে আমি মাইগুলো আয়েশ করে টিপতে লাগলাম । এরপর মা আমার সারা শরীরে ভালো করে সাবান মাখিয়ে চান করিয়ে দিলো । তারপর মা বসে সায়াটা ধুতে লাগল । আমি বুঝলাম দুপুরে চোদার পর এই সায়াটা দিয়েই মা গুদের রস মুছে ছিলো তাই ধুয়ে দিচ্ছে ।
যাইহোক আমি বাথরুম থেকে বেরিয়ে এসে একটা লুঙ্গি পরে নিলাম । তার কিছুক্ষন পর মা আর আমি একসঙ্গে বসে খেয়ে নিলাম ।
খাওয়া দাওয়া শেষ করে আমি ঘরে ঢুকে শুয়ে পরলাম কারন বিকালে জমিতে যেতে হবে। একটু ক্লান্ত ছিলাম তাই ঘুমিয়ে পরলাম।

বিকেলে মা ডাকতেই আমি উঠে পরলাম।
তারপর হাত মুখ ধুয়ে চা খেয়ে জমিতে চলে গেলাম।

সন্ধ্যাবেলা বাড়িতে এসে দেখলাম মা রান্না করছে । আমি হাত মুখ ধুয়ে একটু টিফিন খেয়ে বাইরে আড্ডা দিতে গেলাম ।

রাত আটটা নাগাদ আমি বাড়ি এসে মুখ হাত ধুয়ে টিভি দেখতে লাগলাম ।
কিছুক্ষন পর মা এসে বললো—– বাবু খাবি চল ।
আমি উঠে খেতে চলে গেলাম। তারপর মা আমি খেয়ে নিলাম। মা সেরকম কিছু কথা বললো না ।
খেয়ে দেয়ে আমি আমার ঘরে দরজাটা ভেজিয়ে শুয়ে পরলাম।

আমি একটা লুঙ্গি পরে শুয়ে আছি আর বাড়াতে হাত বুলাচ্ছি। ভাবছি মা কি আসবে না । মা তো বলেছিলো রাতে চুদিস । আমি ভাবলাম আমি কি মায়ের ঘরে যাবো নাকি তারপর মনে হলো না না যাওয়াটা ঠিক হবে না।

এইসব ভাবতে ভাবতেই দরজাতে আওয়াজ হলো । আমি বুঝলাম মা এসেছে। আমি চোখ বন্ধ করে পিটপিট করে দেখলাম মা দরজা বন্ধ করে মশারী তুলে আমার পাশে এসে বসলো ।

আমার দিকে তাকিয়ে বুকে হাত বুলিয়ে বললো এই বাবু ঘুমিয়ে পরেছিস ??????

আমি ——- না মা তোমার জন্যই তো অপেক্ষা করছি ।
মা হেসে আমার বাড়াটা লুঙ্গির উপর দিয়েই মুঠো করে ধরলো ।
আমি ও মায়ের একটা মাই মুঠো করে ধরলাম। দেখি মা শুধু একটা শাড়ি গায়ে জড়িয়ে চলে এসেছে। আমি আঁচলটা ফেলে দিতেই মাইগুলো চোখের সামনে দেখে আর থাকতে পারলাম না।
পকপক করে মাইদুটো টিপতে লাগলাম । মা আরামে চোখ বন্ধ করে গোঙাতে লাগলো । এরপর মা আমার মুখের কাছে উঠে কাত হয়ে শুয়ে একটা মাই হাতে ধরে বোঁটাটা মুখে পুরে দিয়ে বললো নে দুধ খা ।

আমি চুকচুক করে দুধ খাবার মতো চুষতে লাগলাম । মা আমার মাথাটা বুকে ঠেসে ধরল।
বুঝলাম মা খুব আরাম পাচ্ছে । মা আমার বাড়াটা টিপতে টিপতে খেঁচতে লাগল ।

কিছুক্ষন পর মা অন্য বোঁটাটা মুখে পুরে দিতে সেটাও চুষে খেলাম। মা আর থাকতে না পেরে
বলল ———বাবু এবার আমাকে চোদ আর পারছিনা ।
আমি উঠে বসতেই মা চিত হয়ে শুয়ে পরল।
আমি মায়ের কাপড়টা টেনে খুলে পাশে রেখে দিলাম। তারপর সায়ার দড়িটা খুলে দিতেই মা হেসে পোঁদটা তুলে ধরতেই আমি সায়াটা খুলে ফেললাম।

এরপর আমি লুঙ্গিটা খুলে ল্যাংটো হয়ে গেলাম । তারপর মায়ের পোঁদের ফাঁকে বসলাম।
মা ——–আগে সায়াটা আমার পোঁদের নীচে পেতে দে ।

আমি ——- কেনো মা ?????

মা ——- ওরে হাঁদারাম নাহলে রস বেরিয়ে চাদরে পরলে দাগ হয়ে যাবে।
আমি এবার সায়াটা ভাঁজ করে পোঁদের নীচে পেতে দিলাম।

মা ——–এবার আমার বুকে উঠে আয়।
আমি মায়ের কথামতো বুকে উঠতেই মা আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল । আমি ও মাকে চুমু খেতে লাগলাম। আমার বাড়াটা ঠাটিয়ে মায়ের পেটের কাছে চেপে বসেছে।

আমি দিনে জমিতে মাকে চুদেছি ঠিকি কিন্তু চুমু খাইনি । তাই আমি মায়ের সারা মুখে গালে কপালে চুমু খেতে খেতে আদর করে ভরিয়ে দিলাম।

তারপর মুখটা নামিয়ে মাইদুটো হাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে লাগলাম । মা আরামে চোখ বন্ধ করে গোঁঙাতে লাগলো । আমি দুটো বোঁটা মুখে পুরে চুক চুক করে বদলে বদলে চুষতে লাগলাম । মা আমার মাথাটা মাইয়ে চেপে ধরে বললো খা সোনা দুধ খা কতোবছর পর এই দুধে কেউ মুখ দিচ্ছে আহহহ খা চুষে কামড়ে খা ।

আমি মাই টিপতে টিপতে বোটাগুলো চুষে আলতো করে কামড়ে দিতে লাগলাম । মা উত্তেজিত হয়ে ছটপট করছে ।

কিছুক্ষণ পর মা বলল —— আর পারছিনা এবার ঢোকা ।

আমি ——- মা ফুটোতে সেট করে দাও।
মা হেসে বাড়াটা হাতে ধরে গুদের ফুটোতে সেট করে বললো নে ঢোকা ।

আমি আস্তে আস্তে চাপ দিতেই হরহর করে গুদে কিছুটা বাড়া ঢুকে গেল । আমি আবার একটু চাপ দিতেই পুরো বাড়াটা গুদের ভেতরে ঢুকে চেপে বসল।
মা আহহহহহহহহ করে একটা শিত্কার দিয়ে আমার পিঠটা খামচে ধরলো ।
আমি বুঝতে পারছি আমার বাড়াটা গুদের ভেতরে চেপে বসেছে আর ভিতরটা কি গরম।
মা পাছাটা একটু দোলাতেই আমি চোদার সিগনাল পেয়ে আস্তে আস্তে ঠাপানো শুরু
করলাম । মাও পোঁদ তুলে তুলে তলঠাপ দিতে লাগল ।

আমি আস্তে আস্তে ঠাপের গতি বাড়িয়ে দিলাম ।মা ও আমাকে বুকে চেপে ধরে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগলো । ঠাপের তালে তালে মায়ের মাইগুলো দুলে দুলে উঠছে । আমি মুখ নামিয়ে একটা মাই চুষছি আর একটা টিপতে টিপতে ঠাপাতে লাগলাম ।

আহহহ কি আরাম পাচ্ছি । ভচভচ করে বাঁড়াটা ঢুকছে আর বেরোচ্ছে । পচপচপচাত পচাত পচাত পচাত ফচ ফচ পচাক পচাক করে আওয়াজ হচ্ছে ।

আমি বললাম ——-মা আরাম পাচ্ছো তো ???

মা ———হুমমম খুব আরাম পাচ্ছি কিন্তু তুই একটু আস্তে আস্তে চোদ নাহলে তোর তাড়াতাড়ি মাল বেরিয়ে যাবে ।

আমি ——- ঠিক আছে মা বলে ঠাপের গতি একটু কমিয়ে দিলাম ।

মা ——-এই বাবু আমাকে চুদে কেমন লাগছে তোর ???

আমি ——– উফফ খুব সুখ পাচ্ছি মা তোমার ফুটোটা কি টাইট কি মজা লাগছে ।

মা ——-কর সোনা যতো খুশি কর এখন থেকে
এই ফটো শুধু তোর।

আমি ঠাপাতে ঠাপাতে বললাম ——মা আমার বাড়ার সাইজ ঠিক আছে তো ?????

মা —— হুমমম খুব বড় আর মোটা তোরটা খুব আরাম পাচ্ছি ।

আমি ঠাপাতে ঠাপাতে ——– বাবার থেকেও বড়ো ?????

মা হেসে ——- হুমমম তোর বাবার থেকে তোরটা সাইজে অনেক বড়ো আর মোটা। এবার তুই জোরে জোরে কর খুব ভালো লাগছে।

আমি এবার মায়ের কথা শুনে উত্তেজিত হয়ে জোরে জোরে ঠাপাতে লাগলাম ।
মা গুদের পাঁপড়িগুলো দিয়ে আমার বাড়াটাকে এমনভাবে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে
যে আমি আর মাল ধরে রাখতে পারছি না ।

আমি জোরে জোরে ঠাপ মারতে মারতে মায়ের মুখে গালে চুমু খেতে খেতে বললাম——
মা আর পারছিনা এবার বেরোবে কি করবো তাড়াতাড়ি বলো ।

মা —— ভেতরেই ফেলে দে । তোর গরম ফ্যাদাটা ভিতরে পরলেই আমারও রস বেরিয়ে যাবে।

আমি আর পারলাম না বাড়াটা গুদে ঠেসে ধরতেই বাড়াটা কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে এককাপ ঘন থকথকে বীর্য মায়ের বাচ্ছাদানিতে ফেলে মায়ের বুকে নেতিয়ে পরলাম ।

মায়ের গুদের গভীরে গরম গরম বীর্য পরতেই মা আমাকে জড়িয়ে ধরে বলল আহহহ কি গরম গরম ফেলছিস আমার বাচ্ছার ঘর ভরিয়ে দিলি সোনা উফফফফ কি আরাম পাচ্ছিরে বলেই পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে ধপ করে বিছানাতে নেতিয়ে পড়লো ।

আমি গুদে বীর্যপাত করে গুদে বাড়াটা ঢুকিয়ে রেখেই বুকে শুয়ে হাঁফাতে লাগলাম । মা আমার পিঠে হাত বুলিয়ে দিতে থাকলো ।

কিছুক্ষণ পর মা বললো —–এই বাবু এবার উঠে পর আমি ধুয়ে আসি ।
আমি ——- আর একটু থাকি না মা ।

মা ——– না সোনা আমার জোরে পেচ্ছাপ পেয়েছে এবার উঠে পর ।

আমি মায়ের বুক থেকে উঠে বাড়াটা গুদ থেকে বের করতেই দেখি গুদ থেকে হরহর করে ঘন থকথকে বীর্য বেরিয়ে পোঁদের দিকে গড়িয়ে পরছে ।

মা উঠে গুদটা দেখে হেসে বলল—- এমা তুই কতো ফেলেছিস রে এতো এককাপ হবে বলেই হাতটা গুদের মুখে চেপে ধরে উঠে বাথরুমে চলে গেল ।

আমি ও পিছন পিছন গেলাম । দেখলাম মা পিছন ফিরে বসে পেচ্ছাপ করতে লাগলো । আমি ও পাশে দাঁড়িয়ে পেচ্ছাপ করে নিলাম ।
মা আমাকে দেখে বলল —– এক মগ জল দেতো।

আমি জল দিতেই মা গুদটা রগরে ধুয়ে আমার বাড়াটা ও ধুয়ে দিলো।

তারপর আমি মাকে কোলে তুলে ঘরে নিয়ে এসে বিছানাতে শুইয়ে দিলাম আর মায়ের পাশে শুয়ে পরলাম ।

মা আমার পাশে শুয়ে আমার বুকে হাত বুলিয়ে দিতে থাকলো ।

আমি ——- কেমন লাগলো মা ???

মা ——–খুবববব সুখ পেয়েছি এতো সুখ আমি আগে কোনোদিনও পাইনি আচ্ছা তোর কেমন লাগলো ??????

আমি ——– খুবববব সুখ পেয়েছি মা । তোমার কাছে এতো সুখ পাবো আমি ভাবতেই পারছি না ।
মা ——–এই বাবু আমাদের এই সব কথা কেউ যেনো না জানে নাহলে আমাকে বিষ খেয়ে মরতে হবে ।

আমি —— না মা এমন কথা বলো না আমি কাউকে কিচ্ছু বলবো না মা তুমি নিশ্চিন্তে থাকো ।
মা ——- হুমমম আমার সোনা ছেলে এখন থেকে তুইইই আমার সব বুঝলি।

আমি ——– মা একটা কথা বলবো ????

মা ——-বল সোনা কি কথা ?????

আমি ——-মা আমি আজ দুবার তোমার গুদের ভেতরে মাল ফেললাম তোমার পেটে বাচ্ছা এসে যাবে নাতো ??

মা হেসে ——-নারে ওসব চিন্তা এখন আর নেই।
তোর জন্মের পরেই আর বাচ্ছা না হবার জন্য আমি অপারেশন করিয়ে নিয়েছি তাই পেট হবার কোনো ভয় নেই বুঝলি ।

আমি ——- ওহহহ মা তাই নাকি তাহলে তো খুব ভালো হয়েছে আমি তো ভয় পেয়ে গিয়েছিলাম ।

মা ——– ধ্যাত ভয় পাবার কি আছেরে ??? আমি কি কুমারী মেয়ে নাকি যে কিছু বুঝিনা । আমি তোদের দুবাচ্ছার মা বুঝলি তাই সব জানি।

আমি ওমা আমার সোনা মা বলেই চুমু খেয়ে আদর করতে লাগলাম ।

মা ও আমাকে একটু আদর করে
বললো —— এই বাবু অনেক রাত হলো এবার তুই ঘুমিয়ে পর আমি যাই কাল সকালে জমিতে যাবি ।

আমি ——– মা তুমি এখানেই শুয়ে পরো না ।

মা ——– না তোর কাছে শুলে তুই দুষ্টুমি করবি আমাকে ঘুমোতে দিবি না ।

আমি ———না মা সত্যি বলছি আমি কিছু করবো না তুমি এখানেই শুয়ে পরো ।

মা ——-ঠিক আছে তুই একটু সরে যা আমি শুয়ে পরছি খুব ঘুম পাচ্ছে তুই ও ঘুমিয়ে পর।

এরপর আমি আর মা ল্যাংটো হয়েই ঘুমিয়ে পরলাম।

পরেরদিন সকালে ঘুম থেকে উঠে দেখি মা পাশে নেই। আমি উঠে বাথরুমে গিয়ে মুখ হাত ধুয়ে ফ্রেস হয়ে টেবিলে বসতেই মা চা দিয়ে বলল—— যা চা খেয়ে কিছু বাজার করে নিয়ে আয় ।

আমি ——– কি কি নিয়ে আসব তুমি বলো আমি এনে দিচ্ছি ।
মা সব জিনিসের নাম গুলো বলে দিলো । শেষে মা হেসে মাংস আর বেশি করে ডিম আনতে বলল।

আমি ঠিক আছে মা বলেই চা খেয়ে জামা প্যান্ট পরে বাজারে চলে গেলাম ।
সব বাজার করে আমি এসে মাকে বাজার দিয়ে একটা লুঙ্গি পরে আর একটা গামছা নিয়ে জমিতে যাবো বলে রেডি হয়ে গেলাম।
মা বলল ——- তুই দুপুরে খেতে আসবি তো ???

আমি ——না মা জমিতে একটু বেশি কাজ আছে তুমি খাবার নিয়ে যেও ওখানেই খেয়ে নেবো।

মা ——- ঠিক আছে আমি দুপুরের দিকে যাবো তুই যা আমি রান্না করে নিই।

আমি ঘর থেকে বেরিয়ে জমিতে চলে এলাম।
জমিতে এসে লুঙ্গি খুলে শুধু গামছা পরে কাজ করছি আর ভাবছি মা কখন আসবে এলে জমিতে ফেলেই আজ চুদবো।

কাজ করতে করতে দুপুর হয়ে গেল। কিছুক্ষন পর দেখি মা হাতে একটা ব্যাগ নিয়ে আসছে।

মা আমার কাছে এসে বললো —– বাবু আয় খেয়ে নে ।
আমি উঠে মায়ের কাছে এলাম। মা ব্যাগ থেকে খাবার বের করতে যাবে আমি বাধা দিয়ে বললাম ——- এখন খাবো না একটু পর খাবো।

মা ——- ওমা সেকি কথা কেনো তোর খিদে পাইনি ??????

আমি মাইদুটো দেখে হেসে বললাম ——- খিদে তো খুব পেয়েছে বলেই মাকে জড়িয়ে ধরলাম।

মা ——এই বাবু কি করছিস ছাড় ।

আমি ——- মা একবার করতে দাও ।

মা ——– এই না না এখানে করিস না কেউ দেখতে পেলে বিপদ হয়ে যাবে ।

আমি ——–এই দুপুরে এতো গরমে কেউ আসবে না তুমি নিশ্চিন্তে থাকো বলেই ব্লাউজের উপর দিয়েই মাইগুলো টিপতে লাগলাম ।

মা ——আহহ উমমম আচ্ছা কর কিন্তু এই খোলা যায়গায় কি করে করবি ??????

আমি ——কাল যেখানে করেছিলাম চলো সেখানে করবো ।

মা ——- ঠিক আছে চল।

এরপর আমি আর মা উঠে আগের দিনে জমির ঘন ঝোপের ভিতরে ঢুকে পরলাম।
তারপর মাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম ।
মা বলল —–বাবু বেশি দেরি করিস না যা করবি তাড়াতাড়ি কর।

আমি আচ্ছা বলে মায়ের শাড়িটা খুলতে যেতেই মা বাধা দিয়ে বলল ——- না না এখন পুরো ল্যাংটো করিস না কাপড়টা উপরে তুলে চুদে নে ।

আমি —— দূর পুরো ল্যাংটো না করলে চোদার মজা নেই বলেই শাড়ি ব্লাউজ সায়া সব খুলে পুরো ল্যাংটো করে নিজেও ল্যাংটো হয়ে গেলাম ।
তারপর আমি মাটিতে গামছা বিছিয়ে মাকে শুতে বলতেই মা চিত হয়ে শুয়ে দুপা ফাঁক করে বললো ——–বুকে উঠে আয় ।

আমি মায়ের বুকে শুয়ে মাইগুলো টিপতে লাগলাম । মা দেরী না করে হাতে বাঁড়াটা ধরে কয়েকবার গুদের মুখে ঘষে হিস হিস করে বলল নে ঢোকা চোদ আমাকে ।

আমি আর দেরী না করে কোমর তুলে দুটো ঠাপেই পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে ঠাপ মারতে শুরু করলাম । মাও কোমর তুলে তুলে তলঠাপ দিতে লাগল ।
মা —— জোরে জোরে কর সোনা আরো জোরে ঠাপা থামবি না খুব আরাম পাচ্ছি ।

আমি মাইদুটো পকপক করে টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে লাগলাম আর ঠাপের গতি বাড়িয়ে দিলাম ।

মা ——-বাবু আমার খুব ভয় লাগছে কেউ যদি এসে আমাদের মা ছেলেকে এই অবস্থায় দেখে আমি যে আর মুখ দেখাতে পারব না ।

আমি ——– তুমি কিছু ভেবো না মা এখন কেউ আসবে না তুমি নিশ্চিন্তে চোদন সুখ নিতে থাকো বলে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।

মা আমার পিঠে হাত বুলিয়ে দিতে দিতে পাছাটা তুলে তলঠাপ দিচ্ছে । আমি মাঝে মাঝে মাই চুষতে চুষতে বোঁটাটা আলতো করে কামড়ে দিতে লাগলাম । মা চোখ বন্ধ করে উমমম আহহহ উফফফ করে শিতকার দিতে লাগল

মায়ের গুদ এই বয়েসেও এতো টাইট আছে কি করে ভাবতে ভাবতে চুদে যাচ্ছি ।মা গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।
এই সময়ে খুব আরাম পাচ্ছি ।

দশ মিনিটের মত তুমুল ঠাপে মা পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে দিলো ।
আমি জল খসা গুদেই ঠাপ না থামিয়ে দমাদম চুদেই যাচ্ছি । মা আরো জোরে জোরে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে ।

মা —— জোরে জোরে ঠাপ মারতে থাক থামবি না আমার খুব ভালো লাগছে আহহ কি আরাম ।
আমি দমাদম চুদেই যাচ্ছি তাই পাঁচ মিনিটের মধ্যেই বাড়াটা টনটন করে উঠল বুঝলাম মাল আসছে ।

আমি মায়ের মুখে মুখ দিয়ে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে খেতে বললাম —– মা আমার আসছে ভেতরে ফেলে দিই ?????

মা ——- হ্যা সোনা তুই ভেতরেই ফেল তবেই তো চোদার আসল সুখ নে জোরে জোরে ঠাপ মার ।

আমি শেষ কয়েকটা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে মায়ের বাচ্ছাদানি ভরিয়ে দিতে দিতে মায়ের বুকে নেতিয়ে পড়লাম ।

মাও আমার পিঠ খামছে ধরে পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে ধপ করে নেতিয়ে শুয়ে পরল।

দুজনেই খুব ক্লান্ত হয়ে জোরে জোরে হাঁপাচ্ছি
। একটু পর মা আমার গায়ে ঠেলা দিয়ে বললো—- এই বাবু তোর হয়েছে তো এবার উঠে পর সোনা ।

আমি মায়ের বুক থেকে উঠে গুদ থেকে বাঁড়াটা বের করে নিতেই একদলা বীর্য বেরিয়ে এসে সায়াতে পরল। আমার পুরো বাঁড়াটা সাদা রসে মাখামাখি ।

মা তাড়াতাড়ি উঠে আমার একটু দূরেই বসে পেচ্ছাপ করতে লাগলো । ছরছর করে গুদ দিয়ে পেচ্ছাপ বেরিয়ে আসছে আর তার সঙ্গে ঘন বীর্য টপে টপে পরছে।

মা পেচ্ছাপ করার পর গুদে আঙুল ঢুকিয়ে নেড়ে নেড়ে গুদের ভেতরে ফেলা বীর্যটা বের করতে লাগল । তারপর উঠে আমার কাছে এসে সায়াটা দিয়ে গুদ মুছে সায়াটা পরতে পরতে বলল —— কিরে তুই কি ল্যাংটো হয়েই থাকবি নাকি কিছু পরবি ????

আমি গামছাটা তুলে বাড়াটা মুছে পরে নিলাম।
মা সব কাপড়গুলো পরে বলল—— এবার হয়েছে তো শান্তি নে খাবি চল।

আমি আর মা ওখান থেকে বেরিয়ে এসে খেতে বসলাম। মায়ের মুখে তৃপ্তির হাঁসি দেখে মনটা ভরে গেল।

খাওয়া হয়ে যাবার পর মা বলল —– তুই কখন বাড়ি যাবি ?????

আমি —— একদম সন্ধ্যাবেলা যাবো।

মা ——-ঠিক আছে আমি এখন যাই তুই কাজ কর বলেই মা হেসে থালা বাসন নিয়ে চলে গেল ।
আমি একটু রেস্ট নিয়ে কাজ করতে লাগলাম ।

সন্ধ্যাবেলা কাজ শেষ করে আমি বাড়িতে এলাম। দেখলাম মা রান্না করছে ।

আমি আসতেই মা বললো হাত মুখ ধুয়ে নিতে
তারপর চা করছে।

আমি বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে নিলাম । তারপর মায়ের সঙ্গে বসে গল্প করতে করতে চা আর টিফিন খেলাম।

কিছুক্ষন পর মাকে বলে একটু বাইরে আড্ডা দিতে বের হলাম ।

রাত আটটার পর আমি ঘরে এসে মুখ হাত ধুয়ে ফ্রেস হয়ে টিভি দেখতে লাগলাম ।
কিছুক্ষন পর মাও এসে টিভি দেখে বললো কিরে খাবি চল।

এরপর মা আর আমি খেতে বসলাম।
খেয়ে দেয়ে আমি আমার ঘরে এসে শুয়ে পরলাম ।

কিছুক্ষণ পর মা আমার ঘরে এসে আমার পাশে বসল। আমি উঠে মাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম। মা চোখ বন্ধ করে উমমম আহহহ করছে । আমি সারা গালে মুখে চুমু খেয়ে ভরিয়ে দিলাম । তারপর মায়ের কাপড়টা গা থেকে খুলে দিয়ে ব্লাউজের উপর থেকেই মাইগুলো টিপতে লাগলাম ।

এরপর আমি ব্লাউজের হুকগুলো পট পট করে খুলে দিতেই মাইগুলো দুলে বেরিয়ে এলো ।

আমি মাকে শুইয়ে দিয়ে মায়ের মাইদুটো পকপক করে টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে লাগলাম । মা চোখ বন্ধ করে গোঙাতে লাগলো।
এরপর মা আমার লুঙ্গিটা খুলে বাড়াটা হাতে নিয়ে খেঁচতে লাগল ।

আমি মাই থেকে মুখ নামিয়ে পেটে মুখ ঘষতে ঘষতে চুমু খেতে লাগলাম । তারপর সায়ার দড়িটা খুলে দিয়ে সায়াটা নামিয়ে বের করে দিলাম । মা এখন পুরো ল্যাংটো হয়ে শুয়ে আছে ।
আমি আবার মায়ের বুকে উঠে মাকে চুমু খেতে খেতে মাইগুলো টিপে চুষে গরম করতে লাগলাম ।
আমি এবার গুদের মুখে বাঁড়াটা সেট করতে যেতেই মা বলল —— বাবু দাঁড়া ।

আমি ——কি হলো মা ???????

মা ——- তুই তো আমাকে রোজ করিস আজ আমি করবো ।

আমি ——– তুমি কি করে করবে মা ??????

মা হেসে —— দেখ না কি করে করি নে তুই শুয়ে পর ।

আমি শুয়ে পরতেই মা উঠে বসে আমার বাড়াটা ধরে একটু চুষেই উঠে কোমরের দুপাশে দুপা রেখে আমার বাড়াটা হাতে ধরে মুন্ডিটাকে গুদের ফুটোতে সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে গুদে পুরোটা ঢুকিয়ে নিলো ।

আমি দেখলাম মা গুদ দিয়ে পুরো বাড়াটাকে গিলে নিলো । তারপর পোঁদটা তুলে তুলে ঠাপাতে শুরু করল ।

আমি শুয়ে শুয়ে মায়ের চোদা দেখছি । ঠাপের তালে তালে মায়ের মাইগুলো দুলে দুলে উঠছে ।

মা বলল —— কিরে করতে পারছি তো নাকি বলে পোঁদ তুলে তুলে ঠাপাচ্ছে ???

আমি ——- হুমমম মা খুব ভালোই করছো আমার খুব আরাম লাগছে ।

মা ——-দেখ তুই আমাকে রোজ চুদে সুখ দিস আজ ভাবলাম আমি তোকে একটু সুখ দিই । তাছাড়া এইভাবে চোদার আমার বহুদিনের ইচ্ছা ।
আমি ——- কেনো মা আগে এইভাবে করোনি ?????

মা ——- নারে তোর বাবার সঙ্গে করতে পারিনি । আসলে ছোটো বাড়া হলে এইভাবে করা যায়না ।

আমি ——– ঠিক আছে মা তাহলে তোমার ইচ্ছা আজ পূরন করে নাও।

মা ——- হুমমমম করবই তো তোর বাড়াটা দেখেই আমি ভেবেছিলাম যে এই বাড়া দিয়েই আমার ইচ্ছা পূরণ হবে । এই বাবু আমার মাইগুলো টেপ না তবেই তো বেশি আরাম হবে বলেই কোমরটা জোরে জোরে দুলিয়ে চুদতে লাগল ।

আমি —— এই তো টিপছি মা বলেই দুহাতে দুটো মাই মুঠো করে ধরে পকপক করে টিপতে লাগলাম ।

মা ——– উফফ হুমমমম জোরে জোরে টেপ তুই ও টিপে মজা পাবি আর নীচে থেকে তলঠাপ দে আরো সুখ পাবি ।

আমি মায়ের কথা শুনে নিচে থেকে তলঠাপ দিতে দিতে মাইগুলো আয়েশ করে মলতে লাগলাম ।

কিছুক্ষন পরেই মা আহহহ উফফ কি আরাম বলেই কোমরটা তুলে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে আমার বাড়ার উপর ধপ করে বসে পরল । আমি বুঝতে পারছি মা আমার বাড়াটা গুদ দিয়ে জোরে জোরে কামড়ে ধরছে । তারপরেই বাড়াটাকে গুদের গরম রসে চান করিয়ে দিলো ।
মা জোরে জোরে হাঁপাচ্ছে ।

এরপর মা চোখ মেলে চাইল।
আমি ——- কিগো মা সুখ পেলে ?????

মা —— উফফফ খুব সুখ পেয়েছি শরীরটা হালকা হয়ে গেল ।

আমি ——– তোমার ইচ্ছা পূরণ হয়েছে তো ?????

মা হেসে ——- হুমমম সে আর বলতে সত্যি এতো বছর পর আজ প্রথমবার তুই একমাত্র পারলি আমার ইচ্ছা পূরন করতে ।

আমি ——–তুমি আর করবে নাকি ??????

মা ——- নারে সোনা আমার আর দম নেই এই বয়েসে আর কতোটা করতে পারি বল এবার তুই চুদে নে ।

আমি ——- ঠিক আছে মা শুয়ে পরো আমি করছি।

মা চিত হয়ে শুয়ে পোঁদের নীচে সায়াটা বিছিয়ে দুপা ফাঁক করে বললো নে তুই এবার চোদ।

আমি মায়ের পায়ের ফাঁকে বসে বাড়াটাকে গুদের ফুটোতে সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে দিয়ে মায়ের বুকে উঠে ঠাপ মারতে শুরু করলাম ।
মাও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে তলঠাপ দিতে লাগল ।

আহহহ মাকে চুদে যা আরাম তা বলে বোঝানো যাবে না । মা গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । গুদে এতো রস যে ভচভচ করে বাঁড়াটা ঢুকছে আর বেরোচ্ছে ।

সারা ঘরে পচপচ পচাত পচাত ফচ ফচ পচাত পচাত পচাত পচাত ফচ ফপচাক পচাক করে আওয়াজ হচ্ছে ।

আমি মাইদুটো পালা করে টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে চুষতে ঠাপাচ্ছি আর মাঝে মাঝেই বোঁটাগুলো দাঁত দিয়ে আলতো করে কামড়ে দিচ্ছি ।।

মা সুখে গোঙাতে লাগল আর আমার পিঠে নখ চেপে বসিয়ে আমার কোমরটা দুপা পেঁচিয়ে চেপে ধরে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল ।

আমি যতো জোরে জোরে ঠাপ মারছি মাও ততো জোরে গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে ।

আহহহ কি আরাম পাচ্ছি । মনে মনে ভাবছি যে সত্যিই এতো বয়সী একটা মহিলাকে চুদে এতো সুখ পাবো ভাবতেই পারছিনা ।
এতো বয়স হলেও এখনো গুদ আলগা হয়ে যায়নি বেশ টাইট লাগছে । আমার বাড়াটা গুদ দিয়ে চেপে ধরে আছে ।

আমি দশ মিনিটের মতো ঠাপিয়ে যাচ্ছি । মা এরমধ্যে একবার পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে দিয়েছে ।

এবার আমার তলপেট ভারী হয়ে আসছে বুঝে জোরে জোরে ঠাপ মারতে মারতে মায়ের মাইদুটো পকপক করে টিপতে টিপতে বললাম

আমি ——- মা আমার আসছে কোথায় ফেলবো ??????

মা মুখ ভেঁঙচিয়ে ——— উমমম ঢং ! কোথায় ফেলবি মানে ভেতরেই ফেল নাকি তোর অন্য কোথাও ফেলার ইচ্ছা হচ্ছে তাহলে বল ???????

আমি ——- না মা মানে মুখে ফেলবো খাবে নাকি ??????

মা নাক সিটকে বলল ——- এমা ছিঃ আমি খাবো না খেলেই বমি হয়ে যাবে তুই ভেতরেই ফেল ।

আমি —— ঠিক আছে মা ভেতরেই ফেলছি ধরো ধরো যাচ্ছে আহহহহহহ উমমম বলেই আমি বাড়াটা গুদে ঠেসে ধরে চিরিক চিরিক করে মায়ের গুদের একদম ভেতরেই বীর্যপাত করলাম।

মা ও আমার পিঠে নখ চেপে বসিয়ে গুদের গভীরে গরম গরম বীর্য নিতে নিতে পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে দিলো ।

আহহহহ আমি মায়ের বুকে নেতিয়ে পরে জোরে জোরে হাঁফাতে লাগলাম । মাও জোরে জোরে হাঁফাতে লাগল । তারপর মা আমার পিঠে হাত বুলিয়ে দিচ্ছে । আমার বাড়াটা এখনো গুদের ভেতরে তিরতির করে কাঁপছে ।

মা —— কিরে বাবু এইভাবেই শুয়ে থাকবি নাকি উঠবি ??????

আমি মায়ের বুক থেকে উঠে বাড়াটা গুদ থেকে বের করে পাশে শুয়ে পরলাম । মা উঠে গুদে একহাত চেপে ধরে ল্যাংটো হয়েই বাথরুমে চলে গেল ।

আমি মায়ের সায়াটা দিয়ে বাড়াটাকে মুছে ল্যাংটো হয়েই শুয়ে থাকলাম।

একটু পর মা এসে সায়াটা দিয়ে গুদ মুছে সায়াটা মেঝেতে রেখে আমার পাশে শুয়ে পরল ।
আমি ——-ও মা ।

মা ——– হুমমম বল ।

আমি ——- আরাম পেয়েছো ?????

মা ——- হুমমম খুব আচ্ছা তোর কেমন লাগলো ???

আমি ——– খুব সুখ পেয়েছি আচ্ছা মা তোমার গুদ এখনো এতো টাইট কেনো ??????

মা হেসে ——- এই অসভ্য তোকে তো বললাম যে এতোদিন কিছু ঢোকনি তাই টাইট হয়ে আছে ।

আমি ——–মা আমার জন্ম কি এই ফুটো দিয়েই হয়েছে ?????

মা ——– নারে তুই আর তোর বোন দুজনেই আমার পেট দিয়ে মানে সিজারে হয়েছিস ।

আমি ——–ওহহহ তাই নাকি সেইজন্যেই তোমার গুদ এতো টাইট আছে ।

মা লজ্জা পেয়ে ——— যাহহহ অসভ্য ছেলে শুধু দুষ্টুমি তাই না ??????

আমি মায়ের কথা শুনে হেসে ফেললাম ।

আমি ——- আচ্ছা মা অনেকদিন থেকে একটা কথা বলবো বলে ভাবছি কিন্তু বলা হচ্ছে না ।

মা —— কি কথা বল না সোনা ।

আমি ——- না মানে দিদির তিন বছরের বেশি বিয়ে হয়ে গেল কিন্তু এখনো বাচ্ছা হচ্ছে না কেনো ???????

মা ———আমি তো ঠিক বলতে পারবো নারে কারন তোর দিদিকে আমি তো কোনোদিন এসব কথা জিজ্ঞেস করিনি ।

আমি ——–না মা তুমি একটু জিজ্ঞেস করে দেখবে মনে হচ্ছে কিছু গন্ডগোল আছে । আর দিদি এখানে এলেই দেখেছি কেমন মন মরা হয়ে থাকে ।

মা লাজুক হেসে ——- ধ্যাত তুই কি যে বলিস ওসব কিছু নারে । আসলে আমার মনে হচ্ছে তোর দিদি আরো কিছুদিন ফুর্তি করে নিতে চাইছে হয়তো সেজন্যই বাচ্ছা নিচ্ছে না ।

আমি ——- না মা একটা বাচ্ছা নেবার পরেও ফুর্তি করা যায় কিন্তু তিনবছর হয়ে গেল কিছু তো ব্যাপার আছে মা ।

মা ——- ঠিক আছে তুই যখন বলছিস আমি ওকে সুযোগ পেলেই জিজ্ঞেস করে নেবো খন ।

আমি —— ঠিক আছে মা দেখো কি হয়।

মা ——– আচ্ছা ঠিক আছে অনেক রাত হলো এবার ঘুমিয়ে পর ।

এরপর মা আর আমি ল্যাংটো হয়েই ঘুমিয়ে পরলাম ।

পরেরদিন সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে মা আর আমি চা খাচ্ছি আর গল্প করছি । এরপর মা কিছু বাজার করে আনতে বলতেই আমি বাজারে চলে গেলাম ।

সব কিছু বাজার করে ঘরে এসে দেখি দিদি এসেছে।

আমি দিদিকে দেখে খুশি হলাম ঠিকি তারপর মনে হলো যে দিদি ঘরে থাকলে মাকে তো চুদতে পারবো না শালা আমি পরলাম মহা বিপদে ।

যদিও বা মাকে একটু চুদে সুখ পাচ্ছিলাম সেটাও গেলো । দিদি বসে চা খেতে খেতে টিভি দেখছে আমি রান্নাঘরে মাকে বাজারের ব্যাগ দিয়ে ফিসফিস করে বললাম

আমি ——-মা দিদি কদিন থাকবে ??????

মা ——–জানি নারে তবে মনে হচ্ছে মাসখানেক তো থাকবে ।

আমি ——- মা দিদি থাকলে তোমাকে চুদবো কি করে ?????

মা ——- আমি জানি না সোনা তবে আমাদের কিন্তু খুব সাবধানে থাকতে হবে নাহলেই ধরা পরে যাবো ।

আমি —— ঠিক আছে মা আমি দেখছি কি করা যায় ।

মা ——-আচ্ছা তুই এবার যা ।

আমি ঘর থেকে বেরিয়ে এসে দিদির কাছে বসে বললাম ——- দিদি কেমন আছো ?????

দিদি ——- এই তো ভালোই আছি তুই কেমন আছিস ? ?????

আমি ——- ভালো আছি আচ্ছা জামাইবাবু আসেনি ।

দিদি ——– ওর কথা আর বলিসনা বাড়িতে থাকলে তবে তো আসবে শুধু কাজ নিয়েই ব্যস্ত মাসের পর মাস দেশের বাইরে গিয়ে কাটাচ্ছে ।

আমি দিদির শরীরটা ভালো করে খেয়াল করে দেখলাম আর
বললাম —— হুমমম বুঝলাম দিদি তুুুমি কিন্তু আগের থেকে মোটা হয়ে গেছো ।
দিদি ——– ধ্যাত কি যে বলিস আমি আগের মতোই আছি ।

আমি ——-না দিদি সত্যি বলছি তুমি অনেক মোটা হয়েছো আর দেখতে ও সুন্দরী হয়ে গেছো।

দিদি লজ্জা পেয়ে ——- যাহহহহ কি বলছিস আমার লজ্জা করছে ।

আমি ——হুমমমমম ঠিকি বলছি আচ্ছা দিদি আমাকে জমিতে যেতে হবে অনেক কাজ বাকি আছে আমি যাই ।

দিদি —— ঠিক আছে যা ।

আমি উঠে ঘরে গিয়ে জামা প্যান্ট খুলে একটা লুঙ্গি পরে আর গামছা নিয়ে বেরিয়ে এলাম।

মা আমাকে দেখে বললো ——বাবু শোন তোর দিদি ঘরে একা থাকতে পারবে না তাই দুপুরে আমি জমিতে যেতে পারবো না তুই দুপুরে এসে খেয়ে যাস।

আমি —– ঠিক আছে মা বলে বেরিয়ে এলাম।
যেতে যেতে ভাবছি শালা দিদিটা ঘরে এসে চোদা বন্ধ হয়ে গেল ।

জমিতে গিয়ে কাজ করে দুপুরে বাড়িতে এলাম। তারপর চান করে খেতে বসলাম। মা আমাকে খেতে দিয়ে পাশে বসল।

আমি খেতে খেতে বললাম ——মা দিদি কোথায় ??????

মা ——- আমার ঘরে শুয়ে আছে ।

আমি ——- দিদির সঙ্গে কিছু কথা হলো ????

মা ——- নারে সেরকম কিছু কথা হয়নি তবে ভাবছি রাতে জিজ্ঞেস করব ।

আমি ——- হুমমম মা দেখো কি বলে ।

মা ——– আমার তো ওকে দেখে কেমন যেনো চিন্তাতে আছে বলে মনে হচ্ছে । পরিষ্কার করে কিছু বলছে ও না ।

আমি ——– কি জানি মা আমার মনে হচ্ছে কিছু তো একটা হয়েছে আর জামাইবাবু ও আসেনি দিদি একাই এলো আমি তো কিছুই বুঝতে পারছি না ।

মা ——- আমি দেখছি কি করা যায়।

আমি ——-হুমমম মা দেখো আমার ও খুব চিন্তা হচ্ছে ।

এরপর আমি খেয়ে দেয়ে ঘরে এসে শুয়ে পরলাম । জানি মা আসতে পারবে না তাই একটু ঘুমিয়ে নিলাম।

বিকেলে মা ডাকতেই আমি উঠে পরলাম ।
তারপর হাত মুখ ধুয়ে চা খেয়ে জমিতে চলে গেলাম ।

সন্ধ্যাবেলা বাড়িতে ফিরে হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে চা আর টিফিন খেলাম । তারপর আমি বাইরে একটু আড্ডা দিতে গেলাম ।
আমার মাথার মধ্যে শুধু দিদিকে নিয়ে চিন্তা ঘুরে বেড়াচ্ছে ।

রাতে ঘরে এসে আমরা তিনজন বসে খেয়ে নিলাম।
আমি খেয়ে হাত মুখ ধুয়ে ঘরে এসে শুয়ে পরলাম ।

কিছুক্ষণ পর ভাবলাম একবার গিয়ে দেখি মা আর দিদি কি করছে ।

আমি পা টিপে টিপে মায়ের ঘরের জানালার কাছে দাঁড়িয়ে দেখলাম দিদি একটা নাইটি পরে শুয়ে আছে আর মা ওর পাশে শুয়ে ওর সঙ্গে কথা বলছে ।

মা ——–কিরে রিতা তুই শ্বশুরবাড়িতে সুখে আছিস তো নাকি ?????

দিদি ——– হ্যা মা সুখেই আছি ।

মা ——- কিন্তু তোকে দেখে তো সুখে আছিস বলে মনে হচ্ছে না ।

দিদি ——- না মা আমি খুব সুখেই আছি বলেই কেঁদে ফেলল।

মা ——– একি তুই কাঁদছিস কেনো ??? কি হয়েছে আমাকে বল ।

দিদি ——- না মা কিছু হয়নি বলে কেঁদেই যাচ্ছে ।
মা ——— এই রিতা সত্যি করে বল মা কি হয়েছে ???? তোকে কেউ কি কিছু বলেছে ?????

দিদি ——– না মা কেউ কিচ্ছু বলেনি ।

মা ——- তাহলে কি হয়েছে আমাকে বল আমি নাহলে কালকেই তোর শ্বশুরবাড়ি যাবো বলে দিলাম।

দিদি ——- না না মা তুমি ওখানে যাবে না ।

মা ——– তাহলে সত্যি করে বল মা কি হয়েছে ??????

দিদি ——– বলছি মা বলেই দিদি কাঁদতে কাঁদতে ঘটনাটা বলতে শুরু করলো । আসলে দিদির এতদিন বাচ্চা না হওয়ার জন্য শ্বশুর বাড়িতে খুব ঝামেলা হয়েছে। তাই জামাইবাবুর ইচ্ছা না থাকলেও দিদিকে বাড়ি থেকে বের করে দিতে বাধ্য হয়েছে।এই সব কিছু ঘটনা শোনার পর দিদির জন্য খুব কষ্ট হলো।

সব শুনে মা বলল —– হে ভগবান কি বলছিস তুই এসব আমি তো শুনে অবাক হয়ে যাচ্ছি এতো কিছু ঘটনা ঘটে গেছে তুই আমাকে একবার ও বলিস নি কেনো ???????

দিদি ——– না মা মানে আমি খুব ভয় পেয়ে চিন্তাতে আছি তাই কাউকে কিছু বলিনি মা । ওমা আমার কি হবে বলো না ।

মা ——সব ঠিক হয়ে যাবে সোনা তুই চিন্তা করিস না আচ্ছা শোন এখন তোকে কয়েকটা কথা জিজ্ঞাসা করবো, ঠিক ঠাক উত্তর দিবি।

দিদি ——-— কি কথা মা ??????

মা ——-— রাতে জামাই তোকে ঠিকঠাক সুখ দিতে পারে তো?

দিদি ——— মানে ঠিক বুঝলাম না !

মা ——-– মানে তোর বরের বাড়াটা কত বড়, তোকে কত সময় ধরে করে, তাতে তোর সুখ হয় কিনা আমাকে বল !

দিদি ——— আহহ মা চুপ করো আমার লজ্জা করছে ।

মা মুখ ভেঁঙচিয়ে ———উমমমম ঢং। এতে আবার লজ্জার কি আছে তুই এখন কচি খুকি নয় যে লজ্জা পাবি । তাই তোকে যেটা জিজ্ঞেস করছি ঠিক ঠাক বল।

দিদি লাজুক হেসে ——— তোমার জামাইয়ের ওটা বেশ লম্বা আর মোটা। আর আমাকে প্রায় পাঁচ মিনিট ধরে করে। আমাকে খুব সুখ ও দেয়।

মা ——-— ওরে গাধী, পাঁচ মিনিটে একটা মেয়ের শরীরই গরম হয় না, সুখ তো দূরের কথা।
আচ্ছা এখন বল তোর বর যে রসটা তোর গুদে ফেলে সেটা গাঢ় না পাতলা কেমন মনে হয় তোর ??????

দিদি ——— না না,গাঢ় নয় জলের মতো কেমন সাদা সাদা আর পাতলা । ভেতরে ফেললেই ফুটো দিয়ে গড়িয়ে বাইরে বেরিয়ে আসে।

মা ——-— হুমমম যা ভেবেছিলাম ঠিক তাই আমি আগেই সন্দেহ করেছিলাম। তাই তো বলি তোর যা ভরাট গতর তাতে তোর বাচ্চা না হওয়ার কোন কারণ নেই। আসলে তোর বরের বাবা হওয়ার ক্ষমতা নেই।

দিদি ——-— (মায়ের হাত চেপে ধরে) কি বলছ মা এসব শুনে আমার তো খুব ভয় লাগছে !

মা ———শোন ছেলেদের বীর্য গাঢ় আর থকথকে না হলে সেই বীর্য গুদে বালতি বালতি ফেললেও পেটে বাচ্ছা আসে না । আসলে তোর বরের পাতলা বীর্যে জীবন্ত কীট নেই তাই তোর পেট হচ্ছে না বুঝলি ।

দিদি ——- তাহলে মা উপায় আমি এখন কি করবো বলো ???????

মা ——-— উপায় আর কি! হয় তোকে সারা জীবন বাঁজা হয়ে থাকতে হবে আর নাহলে অন্য কাওকে দিয়ে পেট বাঁধিয়ে নিতে হবে।

দিদি ———না মা আমি বাঁজা হয়ে থাকবো কিন্তু ওর ভালোবাসার সাথে বিশ্বাসঘাতকতা করবো না।

মা ———শোন পুরুষ ভালোবাসে মেয়েদের গুদ, গুদের নেশা যতদিন আছে ভালোবাসা ও ততদিন আছে। তুই এখন দূরে আছিস, ধীরে ধীরে তোর গুদের নেশা জামাই ভুলে যাবে। তখন দেখবি ভালোবাসা দূরে পালাবে।

দিদি আর কোন উত্তর দিল না, উল্টো দিকে পাশ ফিরে শুলো।
মা আর কোনো কথা না বলে চুপ হয়ে গেল।

আমি বুঝলাম আলোচনা শেষ । আমি ঘরে এসে শুয়ে শুয়ে এতোক্ষন ওদের শোনা কথাগুলো ভাবছি । তারপর পেচ্ছাপ করে এসে ঘুমিয়ে পরলাম।

পরেরদিন সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নিলাম । দেখলাম মা রান্নাঘরে আর দিদি টিভি দেখছে।

তারপর আমি চা খেয়ে একটু বাইরে গেলাম। একটু পরেই এসে আমি রান্নাঘরে মায়ের কাছে গেলাম।

মা ——-কিরে জমিতে যাবি না ?????

আমি ——- হুমমম একটু পরে যাবো । তারপর বললাম মা আমি কাল রাতে তোমাদের সব কথা শুনেছি ।

মা ———- তুই শুনেছিস তাহলে ভালোই হয়েছে । সত্যি তোর কথাটাই ঠিক হলো হ্যারে বাবা এখন কি করা যায় বলতো আমার তো মাথাতে কিছু আসছে না ।

আমি ——– আমি কি বলবো বলো তো মা ! আমিও তো কিছু ভাবতে পারছি না ।

মা ———- শোন না তোর দিদিকে একটা ভালো ডাক্তারের কাছে নিয়ে যাই চল।

আমি ——- কি বলছো মা ডাক্তারের কাছে নিয়ে গেলে কতো খরচ জানো এতো টাকা পাবো কোথা থেকে ???????

মা ——-তাহলে কি করবো তুইই বল । কিছু ব্যবস্থা না করলে তোর দিদির সংসারটা ভেঙে যাবে।

আমি ——- দেখছি মা কি করা যায় তুমি ও ভাবো ।

মা ——– হ্যা বাবা তুই দেখ তোকে কিছু একটা করতেই হবে ।

আমি ——- ঠিক আছে দেখছি বলে কিছুক্ষন পর জমিতে চলে গেলাম।

মাকে চুদতে না পেরে আমার অবস্থা শোচনীয়। মায়ের অবস্থাও আমার মতো। কতদিন পরে মা আবার নতুন করে গুদে বাড়ার স্বাদ পেয়েছে, সে স্বাদ ছেড়ে কি থাকতে পারে? কিন্তু কিছু করার নেই। পরিস্থিতি আমাদের হাতে নেই।

এইভাবে এক সপ্তাহ কাটলো। জামাইবাবু এর মধ্যে একবার ও এলো না। দিদি দিন দিন আরো হতাশ হয়ে ভেঙে পড়তে লাগল। আমি ও মাকে চুদতে পারছি না তাই খাড়া বাড়াটা নিয়ে চিন্তাতে ঘুরে বেড়াচ্ছি । ।

মা জমিতে গেলে চুদে নিতাম কিন্তু সে সুযোগ ও নেই । বাড়িতে দিদি একা তাই ওকে রেখে মা জমিতে যেতে পারছে না । আর আমি জানি গুদ না চুদিয়ে মায়ের ও খুব কষ্ট হচ্ছে ।।

একদিন রাতে শোয়ার পর আমি শুনলাম মা দিদিকে বলছে
মা —— এই রিতা অনেক দিন হয়ে গেলো তবু জামাই এখানে একবারো এলো না, ও বোধ হয় তোকে আর ঘরে নেবে না!

দিদি —— (হাউমাউ করে কেঁদে উঠে) এভাবে বলো না মা, আমি ওকে ছাড়া বাঁচবো না। তাছাড়া তোমার জামাইও আমাকে খুব ভালোবাসে।

মা ——- খুব ভালোবাসে যদি তাহলে একবারও এলো না কেন?

দিদি ——– ও বলেছে, বাড়ির দিকে একটু শান্ত হলে আমাকে নিয়ে যাবে।

মা —– ঠিক আছে দেখা যাক শেষ পর্যন্ত কি হয় । এরপর আরো কিছুক্ষন গল্প করে ওরা শুয়ে পরতেই আমি ও ঘরে এসে শুয়ে পরলাম ।

এরপর আরো কয়েকদিন কেটে গেছে, একজন এসে সংবাদ দিল জামাইবাবু আবার বিয়ে করছে। সংবাদ শুনে আমাদের মাথায় বাজ পরলো। দিদি কান্নায় ভেঙ্গে পরল। সংবাদ শুনেই
মা দিদিকে নিয়ে ওর শ্বশুরবাড়ি গেল।

দিদির শ্বশুর শ্বাশুড়ী স্পষ্ট জানিয়ে দিল তারা এখনো ছেলের বিয়ে ঠিক করেনি, তবে খুব শিগগিরই দেবে।
মা তাদের কাছে হাত জোড় করে অনুরোধ করলেন, বললেন —— আমাকে ছয়টা মাস সময় দিন। আমি আমার মেয়েকে আমার বাড়িতে রেখে চিকিৎসা করাবো। জামাই মাঝে মধ্যে আমার ওখানে গিয়ে থাকবে। আর এই ছয় মাসেও যদি আমার মেয়ে গর্ভবতী না হয়, তাহলে আপনাদের যা মন চায় করবেন।

এইভাবে অনেক বোঝানোর পর ওনারা রাজি হলেন। মা দিদিকে নিয়ে বাড়ি আসলো। আসার সময় মা জামাইকে বলে আসলেন ‘সংবাদ পাঠালে যেও’।

বাড়িতে এসে দিদি আবার কান্নাকাটি শুরু করে দিলো।
মাকে জড়িয়ে ধরে দিদি বলল — এ আমার কি সর্বনাশ হলো গো, আমার স্বামী সংসার সব শেষ হয়ে গেলো এবার আমার কি হবে মা ???????????????????

মা —-— আমি আগেই বলেছিলাম, পুরুষের ভালোবাসার বিশ্বাস নেই। এখন তোর স্বামী সংসার ফিরে পেতে হলে একটা সন্তান দরকার, সেটা তোর স্বামী তোকে দিতে পারবে না। আর তুই অন্য কারো দিয়ে পেট বাঁধাবি না। তাতে নাকি তোর স্বামীর বিশ্বাস নষ্ট হবে। তাহলে এখন তুই ঠিক কর স্বামী সংসার হারাবি না স্বামীর বিশ্বাস?

দিদি — ওকে পাওয়ার জন্য আমি সবকিছু করতে রাজি আছি। শুধু ভয় হয়, যদি লোক জানা জানি হয় তাহলে আমার একুল ওকুল সব যাবে। তাছাড়া ভাই তো বাড়িতেই থাকবে।

মা — সেটা তুই আমার উপর ছেড়ে দে। আমার কাছে এমন একজন আছে যে তোকে গর্ভবতী করবে অথচ কাকপক্ষী ও টের পাবে না।

দিদি — কে সে? যে আমার এই বিপদের দিনে এমন নিঃস্বার্থ ভাবে উপকার করবে। আমি তার কাছে চিরকৃতজ্ঞ থাকবো।

মা — নিঃস্বার্থ ভাবে কোথায়? তোর এই ডাগর ডাগর মাই, মায়াবী রুপ, রসে ভরা গুদ সর্বোপরি তোর এই কুড়ি বছর বয়সী যৌবন রসে পূর্ণ নাদুস নুদুস শরীরটা সে তোকে গর্ভবতী করা পর্যন্ত ভোগ করবে। এটা তার কাছে কম কিসে? এখন বল তোর ” মাসিক ” কবে হয়েছে।

দিদি — আজ নয় দিন চলছে।

মা — তাহলে তো ভালোই হলো। তাহলে কাল রাতেই জানতে পারবি কে সেই উপকারী বন্ধু, রেডী থাকিস।

আমি মনে মনে ভাবছি মা কাকে দিয়ে দিদিকে চোদাবে কে সেই উপকারী বন্ধু ????????????????

পরেরদিন সকালে আমি উঠে বাথরুমে গিয়ে মুখ হাত ধুয়ে ফ্রেস হয়ে এসে বসতেই মা আমাকে চা দিলো ।

আমি দিদি আর মা চা খাচ্ছি ।
মা বললো ——– বাবু জমিতে কাজ করতে তোর কি কোনো অসুবিধা হচ্ছে বলেই চোখ টিপলো ?????

আমি —– হুমমম মা আসলে আমি একটানা কাজ করলে খুব ভালো হয় ।

মা ——-ঠিক আছে শোন তাহলে আজ আমি দুপুরে তোর জন্য খাবার নিয়ে যাবো তোকে আর তাহলে দুপুরে বাড়িতে আসতে হবে না ।

আমি ——- আচ্ছা মা তাহলে তো ভালোই হবে।

মা ——– এই রিতা আমি বাবুর জন্য দুপুরে খাবার নিয়ে যাবো আর এক- দু ঘন্টার মধ্যেই চলে আসব তুই একা থাকতে পারবি তো নাকি ???

দিদি ——- হ্যা মা আমার কোনো অসুবিধা নেই ।

মা ——– শোন আমি যাবার পর তুই ভালো করে দরজা বন্ধ করে শুয়ে পরবি । কেউ ডাকলে দরজা খুলবি না । আমি এসে তোকে জানালা দিয়ে ডাকলে দেখে তবেই দরজা খুলবি বুঝলি।

দিদি ——– আচ্ছা ঠিক আছে মা ।

মা ——- ঠিক আছে বাবু তুই তাহলে যা আমি দুপুরে খাবার নিয়ে যাবো এখন রান্নাটা তাড়াতাড়ি করে নিই বলেই উঠে আমাকে চোখ মেরে চলে গেলো।

আমি বুঝলাম মা এতোদিন গুদের জ্বালাতে থেকে এবার চোদন খেতে চাইছে । আমি ও তো মাকে চোদার জন্য ছটপট করছি ।

আমি কিছুক্ষন পর জমিতে চলে গেলাম।
ঘন্টা তিনেক পর দেখি মা হাতে একটা ব্যাগ নিয়ে আসছে।

মা আমার কাছে এসে ব্যাগটা রেখে ফিসফিস করে বলল —–কিরে আগে খেয়ে নিবি নাকি চুদবি ????????

আমি মাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে বললাম ——- আগে তোমাকে চুদবো খুব করে চুদবো মা ।

মা ——–ঠিক আছে তাহলে সেই জমিতে চল ।

আমি আর মা জমির সেই ঘন গাছের কাছে এসে মাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম । মাও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল ।

কিছুক্ষন পর মায়ের কাপড়টা টেনে গা থেকে খুলে দিলাম । তারপর ব্লাউজের হুকগুলো খুলে গা থেকে আলাদা করে দিলাম। এরপর মায়ের মাইদুটো পকপক করে টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে লাগলাম । মা চোখ বন্ধ করে উমমম আহহহ করছে ।

কিছুক্ষন টেপা চোষার পর মা আমার লুঙ্গিটা খুলে দিলো আর বাড়াটা ধরে নাড়াতে লাগল ।
আমি এবার মায়ের সায়াটা খুলে দিতেই মা ল্যাংটো হয়ে গেল ।

মা বলল ——-বাবু যা করার তাড়াতাড়ি কর তোর দিদি ঘরে একা আছে ।

আমি এবার মায়ের সায়াটা মাটিতে পেতে মাকে চিত করে শুইয়ে দিলাম। তারপর মায়ের পুরো শরীরটা চুমু খেলাম।
তারপর মায়ের বুকে উঠতেই মা বাড়াটা হাতে ধরে গুদের ফুটোতে সেট করে দিলো ।

আমি আস্তে আস্তে কোমর নামিয়ে চাপ দিয়ে পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে দিলাম।

দুজনের মুখ থেকেই একসঙ্গে আহহহহহহহহহহহ শিতকার বেরিয়ে এলো।
দুজনের তলপেট ঠেকে এক হয়ে গেল।
মায়ের গুদের গরম তাপে আমার বাড়াটা আরো শক্ত হয়ে যাচ্ছে । উফফ কি গরম গুদ আর তেমনি টাইট।

এরপর মা একটু নড়ে উঠতেই আমি ঠাপাতে শুরু করলাম ।
মা ও আমার ঠাপের তালে তালে তলঠাপ দিচ্ছে।

মিনিট দুয়েক পর আমি ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম । মাও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে তলঠাপ দিতে লাগল ।

মা গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর গুদে পুরো রস ভর্তি ।
আমি বললাম——– মা তোমার গুদে এতো রস কেনো ???????

মা হেসে ——- আরে কতোদিন চুদিসনি বলতো সেইজন্যেই তো রস ভরে আছে তুই চুদে চুদে সব রস বের করে দে।

আমি ——– এই তো দিচ্ছি মা নাও কতো ঠাপ খাবে খাও বলেই ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।

মা ——– হুমমম সোনা যতো খুশি চুদে যা আহহহ কতোদিন পর তোর চোদন খাচ্ছি নে এবার জোরে জোরে কর সোনা আরো জোরে জোরে ঠাপ মারতে থাক থামবি না ।

আমি মায়ের কথা শুনে খুব জোরে জোরে গুদ মারতে লাগলাম।

মিনিট দশেক টানা চোদার পর মা দুবার পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে দিলো ।

আমিও এবার গুদের মরন কামড়ে আর মাল ধরে রাখতে পারছি না । মায়ের মাইদুটো পকপক করে টিপতে টিপতে ঠাপাতে ঠাপাতে বললাম
আমি ——- মা আমার আসছে গুদে ফেলে দিই ??????

মা ——- হ্যা গুদেই ফেল একফোঁটাও বাইরে ফেলবি না আহহ দে সোনা গুদটা ভরে দে।

আমি আর গোটাকতক লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে মায়ের গুদে বীর্যপাত করলাম।

মা গুদে গরম গরম বীর্য নিতে নিতে পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে ধপ করে নেতিয়ে পড়লো ।

কিছুক্ষণ এইভাবে মায়ের বুকে শুয়ে থাকলাম।
এরপর মা গায়ে ঠেলা দিয়ে বললো —– এই বাবু হয়ে গেছে তো নে এবার উঠে পর নাহলে বাড়ি যেতে দেরী হয়ে যাবে ।

আমি বাড়াটা গুদ থেকে বের করে উঠে পরলাম। আমার বাড়াতে সাদা সাদা রস লেগে আছে ।
মায়ের গুদের দিকে তাকিয়ে দেখলাম ফুটোটা ফাঁক হয়ে হরহর করে ঘন থকথকে বীর্য বেরিয়ে পোঁদের দিকে গড়িয়ে পরছে ।আজ মনে হচ্ছে একটু বেশিই বীর্য বেরিয়েছে আর হবারই কথা কারন এতোদিন না চুদে বিচিতে সব জমে ছিলো।

মা উঠে একটু দূরে গিয়ে বসে ছরছর করে পেচ্ছাপ করতে লাগলো । আমি ও পেচ্ছাপ করে বাঁড়াটা হালকা করলাম।

এরপর মা আঙুল গুদে ঢুকিয়ে দিয়ে বীর্য বের করে সায়া দিয়ে গুদটা মুছে উঠে এসে কাপড়গুলো পরতে লাগল ।

আমি ও গামছা দিয়ে বাড়াটা মুছে লুঙ্গি পরে নিলাম ।

এরপর মা আর আমি খাবার জায়গাতে এসে খেতে বসলাম। মা আমাকে খেতে দিলো।

এরপর মা বললো ——-এই বাবু তোর সঙ্গে কিছু জরুরী কথা আছে।আমি খেতে খেতে বললাম ——–হ্যা মা কি বলবে বলো ।

মা ——-তোকে একটা দরকারী কাজ করতে হবে । তাই আমি যা বলবো তুই করবি না করতে পারবি না।

আমি ——-বলো মা কি করতে হবে ?????

মা ———না আগে আমাকে কথা দে কাজটা বললে তুই না করবি নাতো ?????

আমি ——- না মা তুমি যা বলবে আমি তাই করবো।

মা ——– শোন তুই জানিস তোর জামাইবাবু তোর দিদিকে জীবনে পেট করতে পারবে না । তাই তোকেই তোর দিদির পেটে বাচ্ছা দিতে হবে ।
আমি অবাক হয়ে বললাম ——-কি বলছো মা না না একি করে সম্ভব ??????

মা ——– কেনো সম্ভব নয় তুই তো ভুল কিছু করবি না ।

আমি ——– মা আমি আমার দিদিকে কি করে না না এ হতে পারে না ।

মা মুখ বেঁকিয়ে ——- উমমমম ঢং । নিজের মাকে তো চুদে গুদ খাল করে দিচ্ছিস আর দিদিকে চুদলে দোষ ???? শোন আমি এছাড়া আর কোনো রাস্তা দেখতে পাচ্ছি না ।

আমি —– কিন্তু মা…………………………..

মা ——- কোনো কিন্তু নয় তুই আমাকে কথা দিয়েছিস যা বলবো তাই করবি । শোন না বাবু আমি এখন বাইরের কাউকে দিয়ে তোর দিদির গুদ মারাতে গেলে সে চোদার পর আমাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতেই পারে তাই আমি রিস্ক নিতে চাই না ।

আমি ——-সবই বুঝলাম কিন্তু মা আমার সঙ্গে দিদি কি করতে রাজী হবে ??????

দিদি ——– ও তুই আমার উপর তুই ছেড়ে দে আমি বুঝে নেবো । আমি এটুকু জানি যে তুই তোর দিদিকে সপ্তাহ খানেক চুদলেই তোর দিদির পেট হয়ে যাবে ।

আমি ——তুমি কি করে বুঝলে মা ?????

মা হেসে ——-ওরে আমি দুবাচ্ছার মা কি এমনি এমনি হয়েছি গুদে বীর্য নিয়েই হয়েছি । আর তোর বীর্য গুদে নিয়ে এটুকু বুঝেছি যে এই গাঢ় থকথকে বীর্য যেকোন মাগীর গুদে একবার ঠিক সময় মতো পরলে পেট হবেই হবে । উফফফ সত্যি তোর বীর্যটা যেমন গাঢ় তেমনি থকথকে আর এককাপ করে ফেলে আমার তলপেট ভরিয়ে দিস । সত্যি বলছি আমার এখন বাচ্ছা না হবার অপারেশন করা না থাকলে তোর এই বীর্যে এ মাসেই আমার পেট হয়ে যেতো ।

আমি ——– হুমমম বুঝলাম আচ্ছা দেখো কি হয় আমার আপত্তি নেই ।

মা ——–জানিস তুই কয়েকবার চুদে তোর ঘন বীর্যটা দিদির গুদে ফেললেই তোর দিদির পেট হয়ে গেলে ওর স্বামী ঘর সংসার সবকিছু বেঁচে যাবে বুঝলি ।

আমি ——— কিন্তু মা দিদির বর যদি এসব জানতে পেরে যায় কি হবে ??????

মা ——- দূর তোর দিদির বর কিচ্ছু জানতে পারবে না । ও আমি সব ব্যবস্থা করে নেবো । তুই শুধু তোর দিদিকে টানা এক সপ্তাহ চুদে গুদে বীর্যপাত করে ওর বাচ্ছাদানি ভরিয়ে দিবি বাকিটা আমি বুঝে নেবো । আরে তাছাড়া তুই আর একটা নতুন খাসা গুদ চোদার মজাও পাবি খুব আরাম করে চুদে নিবি বুঝেছিস ।

আমি খুশি হয়ে বললাম ——- ঠিক আছে মা আমি রাজি কিন্তু কবে থেকে করবো বলো ।

মা ——-কবে থেকে কিরে তোরা আজ রাত থেকেই শুরু করে দিবি। শোন এখন তোর দিদির উর্বর সময় চলছে আর এটাই বাচ্ছা নেবার জন্য একদম উপযুক্ত সময় তাই আর দেরী করা যাবে না বুঝলি ।

আমি ——– ঠিক আছে মা তুমি যেমন বলবে আমি তেমন করবো বলে আমি খাওয়া শেষ করলাম ।

মা ——– এইতো আমার সোনা ছেলে আচ্ছা অনেক দেরী হয়ে গেল এবার আমি বাড়ি যাই তুই কাজ কর বলে মা উঠে থালা বাসন নিয়ে বাড়ি চলে গেল।

আমি হাত মুখ ধুয়ে একটু বসে বিশ্রাম নিতে নিতে ভাবছি যে দিদিকে কেমনভাবে চুদবো। দিদি কি চোদাতে রাজী হবে। দিদির গুদটা টাইট না আলগা হবে এইসব নানা কথা ভেবে আমি আবার কাজ করতে লাগলাম।

এরপর সন্ধ্যাবেলা কাজ শেষ করে বাড়িতে গেলাম।

ওদিকে বাড়িতে দুপুরে মা নিজে হাতে দিদির বগল কামিয়ে দিল,আর গুদের চুল ছোট ছোট সুন্দর করে ছেটে দিল। তারপর সারা গায়ে সাবান মাখিয়ে স্নান করিয়ে দিল।।

আমি বাড়িতে এসে দেখলাম খাটে নতুন বেড কভার পাতা, বালিশের কভার গুলোও নতুন।

সবশেষে আমরা তিনজনে খাওয়া দাওয়া শেষ করে রাতের বেলা দিদিকে একদম নতুন বৌয়ের মতো সুন্দর করে সাজিয়ে মায়ের ঘরের খাটের উপর বসালো। বধূর সাজে দিদিকে দেখতে অপূর্ব লাগছিল।

দিদি এই প্রথম স্বামী ছাড়া অন্য পুরুষের কাছে নিজের গোপন ঐশ্বর্য বিসর্জন করবে। তাই কিছুটা ভয়, কিছুটা উত্তেজনা, কিছুটা সংশয় নিয়ে মাথা নিচু করে বসে আছে।

এরপর মা এসে আমার হাত ধরে খাটের সামনে নিয়ে গেল আর দিদিকে বলল —নে মুখ তুলে দেখ, আমি তোর জন্য কাকে নিয়ে এসেছি।

আমাকে দেখে দিদি ভুত দেখার মতো চমকে উঠল।তারপর তোতলাতে তোতলাতে বলল—একি ভাআআআই তুউউউই এখানে?

মা — আরে ঐ তো তোর স্বপ্ন পূরণের রাজা। তোর ভাই একমাত্র পারবে তোর পেটে সন্তান সুখ এনে দিতে।

দিদি — কি যা তা বলছো মা? শেষে কিনা ভাইয়ের সাথে! না মা, এটা সম্ভব নয় ।

মা — (রেগে গিয়ে) কেন সম্ভব নয় ? তোর একটা বাড়া দরকার, যেটা তোর গুদে ঢুকে তোকে গর্ভবতী করবে। সেটা কার বাড়া , তা জেনে তোর লাভ কি?
আর তাছাড়া বাইরের লোক তোকে চুদলে বাচ্চা ও তো তার মতো হবে। এছাড়া তাকে বিশ্বাস কি? সে তো কয়েকদিন ফুর্তি করে সবাইকে বলে দিতে পারে! আর তোর ভাই করলে কথাটা পাঁচ কান হওয়ার যেমন ভয় নেই, তেমনি ওর বীর্যতে যে তোর পেটে আসবে সে আমাদের বংশের সন্তান হবে।

দিদি — কিন্তু মা…………………………………

মা —আর কোন কিন্তু নয়। ছোট বলে ওকে অবজ্ঞা করিস নে, ওর বাড়াটা খুব বড়ো আর মোটা তাছাড়া চুদে ও দারুন মজা দেয়।

দিদি অবাক হয়ে — তুমি জানলে কি করে মা?

মা – (ভ্যাবাচ্যাকা খেয়ে) সে তোকে পরে বলবো, এখন যা করছিস কর আর শোন তোরা একদম লজ্জা পাবি না মন খুলে করবি তবেই কাজ হবে বুঝলি বলেই মা আর একমুহূর্ত দেরী করলো না আমাকে চোদার জন্য ঈশারা করে দ্রুত পায়ে ঘর থেকে বেরিয়ে গেল। আর যাওয়ার সময় বাইরে থেকে দরজাটা আটকে দিলো।

মায়ের বোঝানোর পর দিদির মন একটু নরম হলেও দিদি এখনো মন থেকে ব্যাপারটা মানতে পারছে না। অবশ্য ভাইকে দিয়ে চোদানোর ব্যাপারটা যেকোন মেয়ের কাছে মেনে নেওয়া সহজ নয়। তাই দিদি খাটের এক কানায় মাথা ঝুলিয়ে বসে আছে।

আমি ভাবছি এখন যা করার আমাকেই করতে হবে। আমি আস্তে আস্তে খাটে গিয়ে বসলাম। মাথার ঘোমটা সরাতে যাবো, দিদি আমার হাত ধরে বলল— আগে লাইটটা বন্ধ কর, আমার খুব লজ্জা করছে।

আমি — না দিদি। আলো নেভালে আমি তোমার সৌন্দর্য উপভোগ করবো কি করে? আমি তোমার দেহের সমস্ত রুপ সুধা আর যৌবন সুধা একসাথে পান করতে চাই।

দিদি — তোর দুটি পায়ে পড়ি, লক্ষ্মী ভাই আমার প্লিজ আলোটা বন্ধ কর।

আমি কোন কথা না শুনে জোর করে দিদির ঘোমটা খুলে দিলাম। আমি দিদির দিক থেকে চোখ ফেরাতে পারছিলাম না। দিদির ঐ কাজল কালো চোখ, ধনুকের ন্যায় বাঁকা ভ্রুরু, টিকালো নাক, মুক্তোর মত সাদা দাঁত, সর্বোপরি কমলার কোয়ার মতো রসালো ঠোঁটে দিদিকে অপূর্ব সুন্দরী লাগছিল। এর আগে দিদিকে এত ভালো আগে কখনো লাগেনি।

আমি দিদির শাড়ির আঁচলটা বুক থেকে সরিয়ে দিলাম। তারপর ব্লাউজের উপর থেকে মাইদুটো চেপে ধরলাম। লজ্জায় দিদির মুখটা লাল হয়ে গেল। লজ্জা পাওয়ায় দিদিকে আরও সুন্দরী আর সেক্সী লাগছিল। আমি দিদির ব্লাউজের বোতাম খুলতে শুরু করলাম। একটা বোতাম খুলতেই দিদি আমার হাত চেপে ধরল। আমি জোর করাতেও দিদি আমার হাত ছাড়ল না।

বুঝলাম দিদিকে উত্তেজিত করতে না পারলে দিদিকে চোদা তো দূরের কথা একটা কাপড়ও খুলতে পারবো না, সেটা বুঝতে আমার বাকি রইল না।

আমি এবার দিদির লজ্জা মাখা মুখটা ধরে উচু করে রসালো ঠোঁটে চুমু দিলাম। দিদি প্রথমে মুখটা সরিয়ে নেওয়ার চেষ্টা করল। কিন্তু আমি দিদির মাথার পিছনে চুলের ভিতর হাত ঢুকিয়ে চেপে ধরে দিদির রসালো ঠোঁট দুটো চুষতে লাগলাম। তারপর দিদির গালের ভিতর জিভ ঢুকিয়ে নাড়তে লাগলাম।

এভাবে কিছু সময় চুম্মা চাটির পর আমি দিদির পিছনে গিয়ে দিদির বগলের নিচ থেকে হাত ঢুকিয়ে ডাবের মতো মাই চেপে ধরলাম। আর দিদির ঘাড়ে মুখ লাগিয়ে চুমু দিতে লাগলাম।

মাইতে অনাবরত টেপন, সাথে ঘাড়ে চুমু আর মুখ ঘষাঘষিতে দিদির নিঃশ্বাস ভারী হতে লাগলো। দিদি মাথা আমার ঘাড়ের উপর এলিয়ে দিয়ে চোখ বন্ধ করে জোরে জোরে শ্বাস নিতে লাগল। আমি এই সুযোগে ফটাফট ব্লাউজের বোতাম গুলো খুলে দিলাম।

দিদির নরম তুলতুলে মাই দুটো বেরিয়ে গেল। কারন দিদি ভিতরে ব্রা পরেনি। হয়তো মা পরতে দেয়নি। দিদিকে আস্তে আস্তে শুইয়ে দিলাম। তারপর দিদির বুকের ওপর ঝুঁকে পড়ে মাই চুষতে শুরু করলাম। দিদির ৩৪ সাইজের মাইগুলো একেবারে মুখের ভিতরে ঢুকে যাচ্ছিল, যেন আমার মুখের মাপেই তৈরি। আমি মজা করে মাইয়ের পুরোটা মুখে পুরে নিয়ে চুষতে চুষতে বোঁটাতে এসে আলতো কামড় বসাতে লাগলাম। উত্তেজনায় দিদির শরীর বেঁকে যেতে লাগল, দিদি আমার মাথা মাইয়ের উপর চেপে ধরে গোঁঙাতে লাগলো।

এবার আমি একটা হাত নামিয়ে সায়ার ভিতরে ঢুকিয়ে গুদে হাত দিলাম। দেখি দিদির গুদ ভিজে জবজব করছে। আমি একটা আঙুল গুদের ভিতর ঢুকিয়ে দিলাম। দিদির শরীর কেঁপে উঠল। আমি জোরে জোরে আঙুল চালিয়ে দিদিকে আঙুল চোদা করতে লাগলাম। দিদির উত্তেজনা ধীরে ধীরে বাড়তে লাগল, সাথে কিছু যৌন উত্তেজক শব্দ।
— ওহ ওহ আহ! কি করছিস কি ভাই? প্লিজ এরকম করিস না। আমার কেমন জানি হচ্ছে, দয়া করে আমাকে ছেড়ে দে।

মুখে নানা কথা বললেও আমাকে বাধা দেওয়ার কোন চেষ্টা করল না। উল্টে আমার মাথা দুধের উপর চেপে চেপে ধরছিল। তাছাড়া অনেকক্ষন আমার বাড়াও ঠাটিয়ে টনটন করছিল। তাই আমি লুঙ্গিটা খুলে ল্যাংটো হয়ে আর দেরী না করে বাড়াটা গুদের মুখে এনে একটু ঘষে ফুটোতে ঠেকিয়ে দিলাম জোরে এক ঠাপ। বাড়াটা খানিকটা ঢুকেই আটকে গেল। দিদি ‘ওরে বাবা রে, মরে গেলাম রে’ বলে চিৎকার করে উঠলো।
হঠাত মা হুড়মুড়িয়ে দরজা ঠেলে ঘরে ঢুকে
বলল —–— কি রে, কি হল রে!

আমি — তেমন কিছু না মা। আসলে দিদি তো এই প্রথম এত বড় বাড়া গুদে নিচ্ছে তাই একটু ব্যাথা পেয়েছে।

দিদি — তোর এটা বাড়া না বাঁশ? এক্ষুনি এটা বের কর নাহলে আমি মরে যাবো।আহহহ আমার গুদের ভিতরটা জ্বলে যাচ্ছে।

মা এগিয়ে গিয়ে দিদির মাথার পাশে বসলো। চুলে হাত বোলাতে বোলাতে বলল— একটু সহ্য কর মা, একটু পর দেখবি সব ঠিক হয়ে যাবে। তখন শুধু মজা আর মজা বলেই মা নিজের একটা মাই বের করে দিদির মুখে ঢুকিয়ে দিল।

তারপর আমাকে ইশারা করলো বাকি বাড়াটা ঢুকানোর জন্য। আমি জোরে আর এক ধাক্কায় বাড়াটা গোড়া অবদি গুদের ভিতর ঢুকিয়ে দিলাম। মুখে মায়ের মাই থাকায় দিদির মুখ দিয়ে কোন আওয়াজ বের হল না।

দিদির গুদটা খুব টাইট আর গরম যেনো এই গরম তাপে বাড়াটা ঝলসে যাবে।। মায়ের গুদ এই গুদের থেকে অনেক আলগা। দিদি যেনো গুদের চারপাশের পাঁপড়িগুলো দিয়ে আমার বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে ।

আমি আর না থেমে ঠাপের পর ঠাপ মারতে শুরু করলাম । দিদি যন্ত্রণায় ছটফট করতে লাগল। আমি সে সব পাত্তা না দিয়ে ঠাপের গতি বাড়িয়ে দিলাম।
এভাবে কিছুক্ষন চোদার পরে দিদির ছটফটানি কমে গেল। মাও দিদির মুখ থেকে মাই বের করে নিল। আমি দিদির পা দুটো কাঁধে তুলে হাঁটুতে ভর দিয়ে মিশনারী কায়দায় চুদতে শুরু করলাম। ঠাপের তালে তালে মাই গুলো দুলতে লাগলো। আমি অবিরাম গতিতে ঠাপিয়ে চলেছি আর দিদি শিতকার দিয়ে চলেছে ।

দিদি— আহহ আহহ আহহহহহহহ — কি চোদা চুদছিস রে ভাই! তুই কবে এত বড় হয়ে গেলি রে— উফ উফ আহ আহ — চোদ সোনা আরো চোদ, চুদে আজকেই আমাকে গর্ভবতী করে দে— ওহ ওহ ইয়া ইয়া ইয়াঅঅঅঅঅ কি আরাম বলেই পাছাটা তুলে তলঠাপ দিতে লাগল ।

দিদির এরকম উত্তেজক কথা আর শিতকারে আমি আরও বেশি উত্তেজিত হয়ে গেলাম।

মা পাশে শুয়ে আমাদের চোদাচুদি দেখতে দখতে বললো ——- চোদ সোনা তোর দিদিকে যতো খুশি চোদ । চুদে চুদে ওর পেট করে দে ।

গুদে বাড়া ভরে রেখেই এবার আমি দিদিকে কোলে তুলে নিলাম। দিদি দুহাতে আমার গলা ধরে রেখেছে। আমি দিদির দুই পাছা ধরে আগুপিছু করে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদতে লাগলাম।
এই অভিনব কায়দায় চোদা খেয়ে দিদি চরম উত্তেজিত হয়ে গেল। আমার ঠোঁট কামড়ে ধরে গুদটা আমার বাড়ার গোড়া অবদি ঠেলে ধরল। এরপর আমার বাড়ার গা বেয়ে দিদির কামরস গড়িয়ে গড়িয়ে পড়তে লাগল। গুদের রস ছেড়ে দিদি কিছুটা নিস্তেজ হয়ে গেল কিন্তু আমি থামলাম না।

এরপর দিদিকে আবার বিছানাতে ফেলে দুহাতে দিদির পা চেপে বুকের কাছে ভাঁজ করে ধরে গুদে বাড়া ঢুকিয়ে দিলাম। তারপর শুরু হল ঠাপের পর ঠাপ।

গুদের গভীরে বাড়া ঠেসে ঠেসে লম্বা ঠাপ, ঝড়ের গতিতে ঘন ঘন ঠাপ, মাইয়ের বোঁটা কামড়ে ধরে ঠাপ। এসব নানা বিধ ঠাপে দিদি আবার গরম হয়ে গেল। তলঠাপ দিতে দিতে গুদ দিয়ে বাড়া কামড়ে ধরতে লাগল।

দীর্ঘ দশ মিনিটের চোদন আর দিদির গুদের মরণ কামড়ে আমি বুঝলাম আর বেশিক্ষণ মাল ধরে রাখতে পারব না।
জোরে জোরে ঠাপাতে ঠাপাতে বললাম —- দিদি আমার আসছে এবার ভেতরে ফেলে দিই ??????

দিদি ——- হুমমম এবার তুই ফেলে দে আর পারছিনা।

মা ———এই বাবু তোর বাড়াটা গুদের একদম গভীরে ঠেসে ধরে বীর্যপাত করবি তবেই বাচ্ছা হবার সম্ভাবনা বেশি থাকবে।

আমি এবার দুহাতে দিদির দুই মাই চেপে ধরে, বাড়া গুদের গভীরে ঠেসে ধরে, দিদির ঠোঁটটা কামড়ে ধরে ঝলকে ঝলকে এককাপ গরম থকথকে গাঢ় বীর্য দিয়ে দিদির বাচ্ছাদানি ভরে দিলাম।

দিদির গুদের গভীরে বীর্যপাত করে আমি ওর বুকে মাথা রেখে হাঁফাতে লাগলাম । দিদিও গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা তুলে তুলে ধরে পুরো বীর্যটা গুদে টেনে নিতে নিতে গুদের জল খসিয়ে দিলো ।

মা বলল ——–এই বাবু গুদ থেকে এখন বাড়াটা বের করবি না নাহলে বীর্য বেরিয়ে আসবে ঐভাবেই ঢুকিয়ে রেখে শুয়ে থাক ।
আমি ও মায়ের কথা মতো ঐভাবেই শুয়ে রইলাম ।

কিছুক্ষণ পর বাড়াটা নেতিয়ে যেতে গুদ থেকে পচ করে বেরিয়ে যেতেই আমি উঠে দিদির পাশে শুয়ে পরলাম ।

মা বলল এই রিতা তুই এইভাবেই পাছা উচু করে তুলে আর কিছুক্ষন শুয়ে থাক ।

দিদির গুদ থেকে চুঁইয়ে চুঁইয়ে গাঢ় বীর্য বাইরে বেরিয়ে আসছে সেটা দেখে দিদি মাকে
বললো ——— ওমা রস তো সব বেরিয়ে যাচ্ছে কি হবে ????????

মা উঠে একটা ছেঁড়া ন্যাকড়া দিয়ে দিদির গুদ মুছিয়ে দিতে দিতে হেসে বললো ——-কিচ্ছু হবে না ভিতরে যা ঢোকার ঢুকে গেছে । মেয়েদের পেট হতে গেলে এতো বীর্য লাগেনা একফোঁটা বীর্য বাচ্ছাদানিতে গেলেই কাজ হয়ে যায় বুঝলি ।
দিদি ——– মা ভাই যা ভেতরে রস ফেলেছে মনে হচ্ছে এককাপ তো হবেই বাব্বা ছিটকে ছিটকে পরেই যাচ্ছে থামছে না আর কি গরম রস । আমি এখনো কোনোদিন এতো বেশি আর গাঢ় গরম রস ভিতরে নিইনি।

মা ——- আমি জানি রে সোনা আরে এরকম গাঢ় থকথকে রস গুদে ফেললে তবেই তো পেট হবে বলে মা আমার নেতানো বাড়াটা মুছে দিলো।

দিদি ——– মা সত্যি আমার পেট হবে তো ???

মা ——- হ্যারে বাবা হবে আর কিছুদিন এইভাবে তোর ভাইকে দিয়ে চুদিয়ে গুদে বীর্যপাত করিয়ে নে দেখবি সামনের মাসেই তোর মাসিক বন্ধ হয়ে যাবে ।

দিদি হেসে ——- হুমম মা তাই যেনো হয় আচ্ছা মা এবার আমি যাই ধুয়ে আসি ।
মা ——– ঠিক আছে যা ।
দিদি উঠে ল্যাংটো হয়েই বাথরুমে চলে যেতেই মা বলল —— এই বাবু দিদিকে চুদে কেমন লাগলো আরাম পেয়েছিস ?????
আমি ——-উফফফ খুব আরাম পেয়েছি মা কি টাইট গুদ আহহহহ চুদে কি মাজা পেলাম ।
মা ——-আরে গুদ টাইট হবে না কেনো তোর দিদির বরের বাড়াটা নিশ্চয়ই ছোটো তাই এতোবছর চুদে ও পেট করতে পারেনি । তুই আরাম করে দিদিকে চুদে নে আর পেট করে দে । আর দিদিকে চুদতে গিয়ে আমার গুদটা যেনো আবার ভুলে যাস না।
আমি মায়ের মাইদুটো পকপক করে টিপতে টিপতে বললাম —— কি বলছো মা তোমার গুদ কি আমি ভুলতে পারি তুমিই তো আমাকে চোদার হাতেখড়ি দিয়েছো তোমার এই গুদ আমি সারাজীবন মেরে যাবো ।
মা ——– ঠিক আছে তাই হবে এবার ছাড় তোর দিদি আসছে ।
এরপর দিদি ঘরে এলে মা দিদিকে বললো —— এই রিতা আজ আর একবার চুদিয়ে নে। তোর এই সময়ে যতো বেশিবার গুদে বীর্য নিবি ততই পেট হবার সম্ভাবনা বেশি হবে ।
দিদি ——- ঠিক আছে ভাই যদি চোদে তাহলে আমি রাজী আছি ।
আমার বাড়াটা ঠাটিয়ে আবার টনটন করছে দেখে মা বলল ——— চুদবে না মানে এই দেখ তোকে চোদার জন্য তোর ভাই বাড়াটা খাড়া করে বসে আছে এই বাবু নে আর একবার তোর দিদিকে চুদে নে ।
আমি উঠে দিদিকে চিত করে শুইয়ে বুকে শুয়ে সারা মুখে গালে কপালে চুমুতে ভরিয়ে দিলাম ।তারপর দিদির মাইচুষে টিপে দিদিকে গরম করে গুদে বাড়াটা ঢুকিয়ে চোদা শুরু করলাম।
মা পাশে শুয়ে আমাদের ভাই বোনের চোদনলীলা দেখছে আর নিজের মাই নিজেই টিপছে ।
আমি দিদির মাইগুলো টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুষতে চুষতে রসে ভরা গরম গুদে আরাম করে ঠাপাতে থাকলাম।
দিদিও তলঠাপ দিতে দিতে আমার পিঠে নখ বসিয়ে চোদন খেতে লাগল ।
মায়ের গুদের থেকেও দিদির গুদের কামড়টা বেশি আরো জোরালো তাই দিদিকে চুদে বেশি আরাম পাচ্ছি । দিদি মাঝে মাঝেই গুদ দিয়ে বাড়াটাকে চেপে চেপে ধরে বিচির থলি থেকে পুরো বীর্যটা বের করে নেবার চেষ্টা করছে।
আমি টানা পনেরো মিনিট চোদার পর দিদির গুদের গভীরে বাড়া ঠেসে ঠেসে ধরে বীর্যপাত করে ওর বুকে শুয়ে হাঁফাতে লাগলাম ।
দিদিও পোঁদটা তুলে তুলে ধরে গুদের জল খসিয়ে আমার পুরো বীর্যটা গুদের ভিতরে নিয়ে নিলো।
আমি আজ দুপুরে একবার মাকে চুদে তারপর এখন আবার দুবার দিদিকে চুদে মোট তিনবার বীর্যপাত করে খুববব ক্লান্ত হয়ে গেছি ।
মা আমাকে বললো —- এই বাবু এবার তুই ওঘরে গিয়ে শুয়ে পর আবার কাল হবে।
আমি উঠে বাথরুমে গিয়ে পেচ্ছাপ করে বাঁড়াটা ধুয়ে ঘরে এসে শুয়ে ঘুমিয়ে পরলাম ।
পরেরদিন সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে চা খেতে বসলাম । দিদিকে দেখলাম একটু খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছে।
এরপর আমি চা খেয়ে বাজার করে নিয়ে এসে মাকে বললাম—— আমি জমিতে যাচ্ছি তুমি দুপুরে খাবার নিয়ে যাবে ওখানেই খেয়ে নেবো।
মা বলল ——- ঠিক আছে তুই যা আমি দুপুরে খাবার নিয়ে যাবো ।
আমি একটা লুঙ্গি পরে জমিতে গেলাম।

আমি জমিতে কাজ করছি আর ভাবছি মাকে কিভাবে চুদবো ??????
দুপুর ১টা নাগাদ মা এলো ।
আমি মাকে চোদার সুযোগে ছিলাম তাই মাকে বললাম ——মা চলো একবার চুদে নিই।
মা ——না এখন চোদা হবে না তুই খেতে বস বলে খাবার বের করতে লাগল
আমি অবাক হয়ে বললাম —— কেনো মা তোমার কি মাসিক হয়েছে নাকি যে চোদা যাবে না।
মা ——না আমার মাসিক হয়নি তবুও এই কটাদিন আমাকে চোদা একদম বন্ধ নে তুই খাবার খা ।
আমি খেতে খেতে বললাম ——- কিন্তু কেনো মা সেটা তো বলো আমি কি কিছু ভুল করেছি নাকি যে একথা বলছো ???????
মা হেসে ——- নারে গাধা তুই একদম হাঁদারাম । শোন এই সময়ে তোর দিদিকে তুই যতো বেশি বেশি চুদবি আর ওর গুদে বীর্যপাত করবি ততই ওর ভালো । দেখ তুই আমাকে চুদে এখন আমার গুদে বীর্যপাত করে তোর এই মূল্যবান বীর্যটা নষ্ট করবি সেটা আমি চাইনা । এই বীর্যটা রাতে তোর দিদির গুদে ফেলার জন্য রেডি করে রাখ বুঝলি ।
আমি ——- তাহলে মা আমি কি তোমাকে এইকদিন চুদতেই পারবো না ??????
মা ——-আরে আমি ও তো তোদের চোদাচুদি দেখে খুব গরম হয়ে আছি তাই ভাবছি কিছু তো একটা ব্যাবস্থা করতেই হবে ।
আমি —— হ্যা মা তুমি একটা উপায় দেখো যে কি করে চোদা যায়।
মা ——- হুমমমম দেখছি এই বাবু জানিস আজ একটু আগে তোর দিদি আমাকে বার বার শুধু জিজ্ঞেস করছে যে তোর বাড়াটা মোটা তোর এতো বীর্য বের হয় এসব কথা আমি কিকরে জানলাম। তোর দিদি কিন্তু আমাকে সন্দেহ করছে বলে মনে হলো ।
আমি ——-সে কি বলো মা তা তুমি কি বললে?
মা ——–কি আর বলবো বল আমি কথা ঘুরিয়ে ফিরিয়ে অন্য নানা কথা বলেছি।
আমি ——–আচ্ছা মা তুমি দিদিকে সত্যি কথাটা বলেই দাওনা । এখন তো আর কোনো লজ্জার ব্যাপার নেই ।
মা ——–হ্যা আমি ও সেটাই ভাবছি দেখি সেরকম হলে আজ দুপুরে তোর আমার এই সব কথা তোর দিদিকে বলে দেবো।
আমি ——- হ্যা মা ওটাই ভালো হবে আর সব জানাজানি হলে আমরা মা ছেলে একদম নিশ্চিন্তে চোদাচুদি করবো ।
মা ——– হুমমম ঠিক বলেছিস আচ্ছা এবার তাড়াতাড়ি খাওয়া শেষ কর মেয়েটা একা ঘরে বসে আছে।
আমি খাওয়া শেষ করে হাত মুখ ধুয়ে নিলাম।

মা উঠে থালা বাসন নিয়ে বাড়ি চলে গেল ।
আমি সারা দুপুর কাজ করতে লাগলাম ।

আর ওদিকে মা দিদিকে দুপুরে শুয়ে শুয়ে সব কিছু ঘটনা বলে দিলো।
দিদি আমাদের চোদাচুদির গল্প শুনে খুব অবাক হলো তারপর মা মেয়ে ঘুমিয়ে পরল।

<span;>সন্ধ্যাবেলা বাড়িতে ফিরে একটা লুঙ্গি পরে হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে চা খেতে বসলাম ।
<span;>দিদির মুখ দেখে বোঝা যাচ্ছে যে মা দিদিকে আমাদের চোদাচুদির সব কথা বলে দিয়েছে ।

<span;>এরপর আমরা তিনজনে বসে কিছুক্ষন টিভি দেখে শুতে চলে গেলাম। মা ঈশারা করে আমাকে ঘরে যেতে বলল।

<span;>আমি উঠে ঘরের দিকে যাচ্ছি দেখে
<span;>মা বললো —— তোর দিদি আজ তোর ঘরে যাবে তুই যা।

<span;>আমি ঘরে এসে বিছানাতে শুয়ে পরলাম । একটু পর দিদি এলো । দিদি এসে আমার কাছে বিছানাতে বসতেই আমি দিদিকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম ।দিদিও আমাকে চুমু খেতে লাগল । দিদির আজকে আর কোনো লজ্জা নেই। আমি দিদির সারা মুখে চুমুতে ভরিয়ে দিলাম তারপর নরম ঠোঁটটা চুষে খেতে লাগলাম ।
<span;>কিছুক্ষন পর শাড়ির আঁচল সরিয়ে ব্লাউজের উপর থেকেই মাইগুলো টিপতে টিপতে
<span;>বললাম ——— দিদি মা কোথায় ????

<span;>দিদি ——–মা তো ওই ঘরে শুয়ে আছে ।

<span;>আমি দিদির ব্লাউজের বোতাম খুলতে খুলতে বললাম ——- মা এখানে এলো না কেনো ????

<span;>দিদি ——– কি জানি মা বললো যে তোরা গিয়ে করে নে আমি শুয়ে পরছি ।

<span;>আমি এবার দিদির সায়ার দড়িটা খুলে দিলাম । দিদি এখন পুরো ল্যাংটো ।

<span;>দিদিও আমার লুঙ্গিটা খুলে বাড়াটা হাতে নিয়ে অবাক হয়ে নেড়েচেড়ে দেখতে দেখতে
<span;>বলল ——উফফফ মাগোওওওওও এত্তো বড়ো।

<span;>আমি ——- কি দিদি তোমার পছন্দ হয়েছে ?????

<span;>দিদি লজ্জা পেয়ে —— ধ্যাত অসভ্য কোথাকার ।
<span;>আমি মাই টিপতে টিপতে বললাম ——- দিদি একটু চুষে দেবে ????

<span;>দিদি মুখ বেঁকিয়ে বলল —– এমা ছিঃ না না আমি চুষতে পরবো না বমি হয়ে যাবে ।

<span;>আমি আর জোর করলাম না । এরপর দিদিকে আমি বিশ্বাস শুইয়ে দিয়ে মুখ চুমু খেতে মাই টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুক চুক করে দুধ খাবার মতো চুষতে লাগলাম ।
<span;>দিদি আমার মাথাটা মাইয়ে চেপে ধরে উমম আহহ উফফ করে শিতকার দিতে লাগল ।

<span;>আমি কিছুক্ষন মাইদুটো টিপতে টিপতে বদলে বদলে বোঁটাগুলো চুষলাম তারপর আমি দিদির পেটে নেমে নাভিতে জিভ বুলিয়ে চেটে খেতে লাগলাম ।

<span;>এরপর দিদির পা ফাঁক করে গুদের গন্ধটা শুঁকলাম । আহহহ কি মিষ্টি গন্ধ । কেমন যেন একটা সোঁদা সোঁদা গন্ধ পাচ্ছি । তবে মায়ের গুদের গন্ধটা বেশি ঝাঁঝালো ।

<span;>গুদটা দেখলাম বেশ ফর্সা চেরাটা বেশি বড়ো নয় আর গুদের ঠোঁটটা পাতলা। মায়ের গুদের ঠোঁটটা বেশ মোটা আর বাইরে বেরিয়ে গেছে। কিন্তু দিদির গুদের ঠোঁটটা গায়ে গায়ে লেগে আছে । দেখেই বুঝতে পারছি এই গুদে বেশি ঠাপ পরেনি । গুদের ফুটোটাও খুব সুরু আর ছোটো কিন্তু মায়ের গুদের ফুটোটা বেশ বড়ো ফাঁক হয়ে গেছে আর চেরাটা বেশি লম্বা ।

<span;>আমি আর থাকতে না পেরে দিদির গুদে জিভ দিয়ে চাটতে লাগলাম । গুদে জিভ দিয়ে চাটতেই দিদি পাগলের মতো কাতরে উঠতে লাগলো তারপর বলল ———-আহহহ ভাই কি করছিস ওখান থেকে মুখ সরা ওটা নোংরা জায়গা ইশশশ কি করছিস আহহহ ।

<span;>আমি —— দিদি একটু চুষতে দাও তারপর আমি
<span;>মুখ সরিয়ে নেবো বলেই জিভ দিয়ে চাটতে শুরু করলাম । মাঝে মাঝে ফুটোতে জিভ ঢুকিয়ে জিভচোদা দিতে লাগলাম।

<span;>দিদি আমার মাথাটা গুদে চেপে ধরে আহহহহহহহহ মাগোওওওওও উফফফ আহহহ ওহহহহ করে গোঙাতে লাগলো ।

<span;>একটু পরেই গুদে রস আসতেই আমি একটা আঙুল গুদের ফুটোতে ঢুকিয়ে দিয়ে আঙলী করতে করতে জিভ দিয়ে চাটতে লাগলাম ।

<span;>দিদি ছটপট করছে আর বিছানাতে শুয়ে মাথাটা এপাশ-ওপাশ করছে । আর একটু পরেই আমার জিভে নোনতা কষাটে রস এসে লাগল। বুঝলাম দিদি গুদের জল খসিয়ে দিলো ।

<span;>আমি উঠে দিদির বুকে শুয়ে মাইগুলো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে চুমু খেয়ে
<span;>বললাম ———কি দিদি কেমন লাগলো ????

<span;>দিদি ——- উফফফ কি সুখ দিলিরে আমি জীবনে এতো সুখ পাইনি আমার শরীরটা ঠান্ডা হয়ে গেল ।

<span;>আমি ——– কেনো তোর বর কোনোদিন তোর গুদ চুষে দেয়নি ??????

<span;>দিদি ——- নারে ও কোনোদিন ওখানে মুখই দেয়নি শুধু আমার বুকে উঠে গুদে বাঁড়াটা ঢুকিয়ে দু-তিন মিনিট ঠাপিয়ে হরহর করে এক চামচ মাল ফেলে নেতিয়ে যায় ।

<span;>আমি ——–হুমমম শোন এবার থেকে আমি তোর গুদ চুষে রস বের করে দেবো।

<span;>দিদি —— আচ্ছা তাই দিস কিন্তু আমি আর পারছিনা ভিতরটা খুব কুটকুট করছে এবার ঢুকিয়ে দে ।

<span;>আমি এইতো দিচ্ছি বলেই আমি পজিশন নিয়ে গুদের ফুটোতে মুন্ডিটাকে ঠেকিয়ে আস্তে আস্তে চাপ দিয়ে পুরো বাড়াটা ঢুকিয়ে দিলাম । দিদির
<span;>গুদে রস ভরে হরহর করছে তাই বাড়াটা ঢোকাতে অসুবিধা হলো না।

<span;>আমার বাড়ার মুন্ডিটা দিদির জরায়ুতে গিয়ে ঠেকল । দিদির গুদের গরম তাপে বাড়াটা আরো ফুলে মোটা হয়ে যাচ্ছে । উফফ পুরো মাখনের মতো নরম তুলতুলে গুদ আর ভিতরটা কি টাইট। বাড়াটাকে গুদের দেওয়ালগুলো চেপে ধরে রেখেছে ।

<span;>দিদি আমার পিঠ খামছে ধরে নিজের ঠোঁট কামড়ে চোখ বন্ধ করে গুদে পুরো বাড়াটা গিলে নিলো । তারপর গুদ দিয়ে বাড়াটাকে কয়েকবার কামড়ে ধরে পাছাটা দোলাতেই আমি বুঝলাম দিদি চোদন খেতে রেডি ।

<span;>আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম । দিদি ও আমাকে জড়িয়ে ধরে তলঠাপ দিতে লাগল ।
<span;>সত্যি দিদির গুদ খুব টাইট আমার বাড়াটা গুদের দেওয়ালে ঘষে ঘষে ঢুকছে আর বেরোচ্ছে তাই খুব সুখ পাচ্ছি ।

<span;>আমি ঠাপাতে ঠাপাতে বললাম ——- এই দিদি তোমার কেমন লাগছে ??????

<span;>দিদি ——উফফ খুব সুখ পাচ্ছি রে তুই করতে থাক থামবি না ।

<span;>আমি ——এইতো দিদি করছি তো উফফফ কি টাইট গুদ চুদে খুব মজা পাচ্ছি ।

<span;>দিদি ——– হুমমম তাই নাকি ? তা মায়ের গুদটা কি আর এখন টাইট নেই আলগা হয়ে গেছে নাকি বলেই মিচকি মিচকি হাসতে লাগল ।

<span;>আমি ——এসব কি বলছো দিদি আমি তো কিছুই বুঝতে পারছিনা বলে ঠাপের গতি আরও বাড়িয়ে দিলাম ।

<span;>দিদি মুখ ভেঁঙচিয়ে —– উমমমমম ঢং । আর ন্যাকামি করিস নাতো আমি সব জানি। মাকে তো চুদে চুদে গুদ ফাঁক করে দিলি আর এখন আমার সামনে নাটক করছিস ?????

<span;>আমি ঠাপাতে ঠাপাতে বললাম ——- মা কি তোমাকে সব বলে দিয়েছে ?????

<span;>দিদি তলঠাপ দিতে দিতে বলল —— হুমমমম আজ দুপুরে মা আমাকে সব বলে দিয়েছে । তুই নিজের মাকে ও ছাড়লি না ।

<span;>আমি ঠাপাতে ঠাপাতে বললাম —— না মানে মায়ের ও তো চোদানোর ইচ্ছা ছিল তাই আমি সুযোগ বুঝে চুদে দিলাম ।

<span;>দিদি ——– আমি সব জানিরে আসলে মায়ের শরীরে এখনো ভরা যৌবন আছে আর মা অল্পবয়সে বিধবা হয়েছে তাই ইচ্ছা তো হবেই ।

<span;>আমি ——–হুমমমম সেইজন্যেই আমি সুযোগ পেয়ে চুদে দিয়েছি । বাইরের কাউকে দিয়ে চোদালে লোক জানাজানি হলে কেলেঙ্কারি হয়ে যেতো তাই আমি এটা করেছি ।

<span;>দিদি ——তুই ভালো করেছিস ঘরের মধ্যেই যা হবার হবে এই এবার একটু জোরে জোরে ঠাপ মার আমার রস বের হবে ।

<span;>আমি জোরে জোরে কয়েকটা ঠাপ মারতেই দিদি আহহহ উফফফ জোরে জোরে দে আহহহ ওহহহহ কি আরাম বলেই আমার পিঠ খামছে ধরে পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে গুদের জল খসিয়ে দিলো ।

<span;>আমি ঠাপ থামিয়ে দিদিকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে গুদের জল খসানোর সুখটা উপভোগ করতে দিলাম ।

<span;>একটু পর দিদিকে আবার চুদতে শুরু করতেই দিদি বাধা দিতে দিতে বলল ——— এই বাবু থাম থাম এখন চুদিস না ।

<span;>আমি অবাক হয়ে বললাম ——- কি হলো দিদি ??????

<span;>দিদি বললো ——কিছু হয়নি এই শোন না আমি চাই তুই মাকে এখানে এনে আমার সামনে একবার চুদে দে ।

<span;>আমি ——- কি বলছিস দিদি মা কি করতে
<span;>রাজী হবে ????????

<span;>দিদি ——–হুমমম রাজী হবে না মানে আমি জানি মা গুদের জ্বালাতে চোদানোর জন্য ছটপট করছে । তুই যা মাকে এখানে নিয়ে আয় আর বেশি ন্যাকামি করলে জোর করে কোলে তুলে এনে চুদে দিবি তাহলেই হবে ।

<span;>আমি ঠিক আছে বলে দিদির বুক থেকে উঠে ল্যাংটো হয়েই বাড়া দুলিয়ে দুলিয়ে মায়ের ঘরে গেলাম। ঘরে ঢুকে দেখলাম মা জিরো ল্যাম্প জ্বেলে চিত হয়ে শুয়ে আছে ।

<span;>আমি টিউব লাইট জ্বালিয়ে দিতেই মা চমকে উঠে আমাকে ল্যাংটো দেখে বলল —— কিরে তোদের করা হয়ে গেছে ??????

<span;>আমি ——- না মা এখনো বাকী আছে ।

<span;>মা ——— সেকিরে বাকি আছে মানে দেখ রাত হয়ে যাচ্ছে তো যা চুদে তাড়াতাড়ি শেষ কর ।

<span;>আমি —— না মানে তুমি ওঘরে না গেলে দিদি বলেছে আমাকে চুদতে দেবে না ।

<span;>মা ——— ওমা সেকি কথা কেনো চুদতে দেবে না মানে আর আমি ওখানে গিয়ে কি করবো ??

<span;>আমি —— জানি না মা দিদি বললো তাই তোমাকে নিতে এলাম চলো মা ।

<span;>মা ——–না না তোরা দুজনে চোদাচুদি কর না বাবা আমি ওখানে যাবো না । আমি একটু শুয়ে থাকি তুই যা ।

<span;>আমি এবার মায়ের কাছে গিয়ে মাকে কোলে তুলে নিলাম।
<span;>মা ——-এই বাবু কি করছিস না না আমকে নামিয়ে দে আমি ওঘরে গিয়ে কি করবো বল।

<span;>আমি ——- না মা তোমাকে যেতেই হবে তুমি চলো ।

<span;>মা ——-বাবু আমার কথাটা শোন আমি আসলে তোদের চোদাচুদি দেখে থাকতে পারি না তাই আমি তোদের সামনে যেতে চাইছি না একটু বোঝার চেষ্টা কর বাবা ।

<span;>আমি ——কিচ্ছু হবে না মা তুমি চলো তো বলে মাকে নিয়ে ঘরে ঢুকে দিদির পাশে শুইয়ে দিলাম।

<span;>দিদি ——-কিগো মা আমরা এখানে মজা করছি আর তুমি ওঘরে একা শুয়ে আছো এটা তো ঠিক নয়।

<span;>মা ——–আচ্ছা তোরা করছিস কর না আমাকে আবার এখানে ডেকে আনলি কেনো ??????

<span;>দিদি ——-না মা তুমিও আমাদের সঙ্গে থাকবে নাহলে আমরা কিচ্ছু করবো না এই বলে দিলাম।

<span;>মা —– আচ্ছা বাবা আমি আছি নে এবার তোরা শুরু কর অনেক রাত হয়ে যাচ্ছে ।

<span;>আমি এবার দিদির মাইগুলো টিপতে টিপতে মুখে গালে কপালে চুমু খেতে লাগলাম । দিদিও আমার বাড়াটা ধরে নাড়াতে লাগল । মা পাশে শুয়ে আমাদের কান্ড দেখতে লাগল ।

<span;>কিছুক্ষণ পর বাড়াটা আবার খাঁড়া হয়ে শক্ত রডের মতো হয়ে গেলো ।

<span;>দিদি মাকে বলল—— এই দেখো মা তোমার ছেলের বাড়াটা গুদে ঢুকবে বলে কেমন লাফাচ্ছে ।

<span;>মা আমার বাড়াটা দেখে হেসে
<span;>বলল ——-হ্যা তা তো দেখতেই পাচ্ছি তুই এবার গুদে ঢুকিয়ে ওটাকে ঠান্ডা করে দে না ।

<span;>দিদি ——-মা তুমি একটু হাতে ধরে দেখো কি গরম আর শক্ত হয়ে গেছে ।

<span;>মা ——- আমি জানিরে সোনা তোর আগে আমি অনেকবার বাড়াটা নিয়ে দেখেছি বলেই বাড়াটা হাতে নিয়ে টিপে টিপে দিতে লাগল ।

<span;>এদিকে আমি ওদের কথা শুনছি আর দিদির মাইগুলো টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুষে খেতে থাকলাম।

<span;>দিদি ——- মা এখন একবার নেবে নাকি ??? বলেই মায়ের ব্লাউজের উপর থেকেই মাইগুলো টিপে দিলো।

<span;>মা ——–এই না না একদম না এখন এই বাড়াটা তোর গুদে দরকার আমি একদম নেবোই না।

<span;>দিদি ——– আরে একবার গুদে নিলে এমন কিচ্ছু হবে না তুমি নাও তো বলেই ব্লাউজের হুকগুলো পট পট করে খুলে মাইগুলো বের করে দিয়ে পকপক করে টিপতে লাগল।

<span;>মা ——এই রিতা কি করছিস আহহ উফফফ উমমম নারে তুই এই কদিন বাড়াটা গুদে নে তারপর আমি নেবো খন।

<span;>দিদি ——– না মা তুমি আজ একটু গুদে নাও আর পরে কি হবে সেটা পরে ভাবা যাবে তুমি নাও তো।

<span;>আমি —— মা দিদি অতো করে বলছে একবার নিয়েই নাও না।

<span;>মা মুখ ভেঁঙচিয়ে ——-উমমম ঢং !মামার বাড়ির আবদার । বলছি তো আমি অন্যদিন নেবো তোরা দুজনেই একদম কথা শুনিস না এইজন্য আমার ভালো লাগে না বলেই আমার বাড়াটা খেঁচতে লাগল ।

<span;>দিদি এবার আমাকে মায়ের দিকে ঈশারা করতেই আমি দিদিকে ছেড়ে মাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে মাইগুলো মুঠো করে ধরে পকপক করে টিপতে লাগলাম ।

<span;>মা ——- এই এই বাবু কি করছিস না না ছাড় আমাকে।

<span;>আমি মায়ের কোনো কথা না শুনে বুকে শুয়ে মাইগুলো টিপতে টিপতে মুখে মাইয়ের বোঁটা নিয়ে চুষতে লাগলাম ।

<span;>মা চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে আমাকে বাধা দিতে লাগল।
<span;>মাইদুটো আচ্ছামতো টিপে চুষে খেয়ে লাল করে হাতটা নীচে নিয়ে গিয়ে কাপড়টা উপরে তুলে গুদে দিতেই বুঝলাম গুদে রস জবজব করছে ।

<span;>আমি এবার একটা আঙুল গুদে ঢুকিয়ে আঙ্গলি করতেই মা আবার গুঙিয়ে উঠে আমাকে না না বাবু এমন করিস না বলে বাধা দিতে লাগল।

<span;>আমি আর দেরী না করে মায়ের কাপড়টা সায়া সমেত কোমরের উপর তুলে বুকে শুয়ে গুদের মুখে বাঁড়াটা সেট করতেই মা বলল —— না বাবু ঢোকাস না আমার কথাটা শোন ।

<span;>দিদি বলল——– না দাদা একদম ছাড়বি না আজ বাড়াটা মায়ের গুদে ঢুকিয়ে তবেই ছাড়বি ।
<span;>আমি এবার আস্তে করে কোমর নামিয়ে চাপ দিতেই হরহর করে পুরো বাঁড়াটাই গুদের ভেতরে ঢুকে গেলো ।গুদের ভিতরে রস ভরে জবজব করছে । আমি বাড়াটা ঢুকিয়ে মায়ের বুকে শুয়ে মাইগুলো টিপতে শুরু করলাম ।

<span;>পুরো বাড়াটা গুদে ঢুকতেই মা আহহহহহহহহহ করে একটা জোরে শিত্কার দিয়ে আমার পিঠটা খামচে ধরলো ।

<span;>আমি এবার আস্তে আস্তে কোমর তুলে ঠাপানো শুরু করলাম । মাও এবার তলঠাপ দিতে লাগল ।

<span;>আমি ঠাপাতে ঠাপাতে বললাম ——-কি মা কেমন লাগছে ?????

<span;>মা ——– ইশশশশ অসভ্য ছেলে আমার কোনো কথাই শুনলি না পুরোটা ঢুকিয়েই দিলি ।

<span;>আমি ——–কেনো মা তোমার ভালো লাগছে না তাহলে বলো বের করে নিচ্ছি ।

<span;>মা ——-এই না না বের করবি মানে ঢুকিয়ে যখন দিয়েছিস তখন চুদতে থাক খুব আরাম পাচ্ছি বলে পোঁদ তুলে তুলে তলঠাপ দিতে লাগল ।

<span;>আমি ——– হুমমম এই তো এবার লাইনে এসো
<span;>বলেই ঠাপের গতি আরও বাড়িয়ে দিলাম ।

<span;>এদিকে আমাদের পাশে শুয়ে মা ছেলের চোদনলীলা দেখতে দেখতে
<span;>দিদি বলল— কি মা খুব তো চোদাবে না বলে এতোক্ষন নাটক করছিলে আর এখন ছেলের বাড়া গুদে ঢুকিয়ে বেশ আরাম করে পোঁদটা দুলিয়ে দুলিয়ে তো চোদাচ্ছো উমমমমমমম !

<span;>মা ——- নারে রিতা আসলে আমি চাইছিলাম এইকটা দিন চোদাবো না তুই বেশি করে চুদিয়ে নে তাতে তোরই ভালো হবে তাই বাবুকে চুদতে বারন করছিলাম।

<span;>দিদি ———দূর তুমি চোদাও তো তুমি মা হয় গুদের জ্বালাতে কষ্ট পাবে আর আমি চুদে আরাম নেবো না মা এটা আমি মেনে নিতে পারবো না ।

<span;>আমি বললাম ——– হ্যা মা দিদিকে তো আমি এখন থেকে রোজ চুদবো আর তোমাকেও একবার হলেও চুদে সুখ দেবো বলে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।

<span;>মা হেসে——–আচ্ছা বাবা চুদিস তবে আমাকে কথা দে তুই আমাকে চুদলেও মালটা তোর দিদির গুদে ফেলবি আমার ভেতরে ফেলবি না ।

<span;>দিদি ——– ওমা সেকি কথা কেনো তোমার গুদে মাল ফেলবে না কেনো ???????

<span;>মা হেসে ——– ওরে সোনা এখন আমি চাইনা তোর ভাইয়ের বীর্যটা আমার গুদে ফেলে ফালতু নষ্ট হোক । আমি চাই এই বীর্যটা তুই গুদে নিয়ে তাড়াতাড়ি পেট ফুলিয়ে নে বুঝলি ।

<span;>দিদি লজ্জা পেয়ে ——– ধ্যাত তুমি না মা ।

<span;>আমি মায়ের মাইগুলো মলতে মলতে ঘপাঘপ চুদে চুদে ঠাপের গতি বাড়িয়ে দিলাম ।

<span;>মা ——- বাবু যতো খুশি চোদ কিন্তু তোর হবার আগে বাড়াটা বের করে নিস আমার ভেতরে ফেলবি না ! পুরো মালটা তোর দিদির বাচ্ছাদানিতে ফেলবি বুঝলি ।

<span;>আমি ——–ঠিক আছে মা তাই হবে বলে ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে লম্বা লম্বা ঠাপ মারতে লাগলাম ।
<span;>মাও পোঁদ তুলে তুলে পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে ঠাপ খেতে লাগল ।

<span;>আমি মাকে টানা মিনিট আটেক চোদার পরেই মা পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে দিলো । আমি জলখসা গুদেই ঠাপাতে লাগলাম । আমার বাড়াটা এবার মায়ের গুদে ফুলে ফুলে উঠছে সেটা বুঝেই
<span;>মা বললো——– এই রিতা এবার তুই পাছার নীচে একটা মাথার বালিশ দিয়ে পোঁদটা উঁচু করে শুয়ে পর । দিদি মায়ের কথামতো বালিশে পোঁদটা রেখে চিত হয়ে দু পা ফাঁক করে শুয়ে পরল।

<span;>এবার আমার ও তলপেট ভারী হয়ে বীর্য আসছে বুঝে জোরে জোরে ঠাপ মারতে মারতে মায়ের মুখে গালে চুমু খেতে খেতে
<span;>বললাম ——– মা আমার এবার বের হবে কি করবো কোথায় ফেলবো তাড়াতাড়ি বলো ????????

<span;>মা ——– আমার ভেতরে ফেলিস না দেখ পাশেই তোর দিদির গুদ রেডি আছে যা গিয়ে ওর গুদে যত খুশি মাল ফেলে বাড়াটা ঠান্ডা করে নে ।

<span;>আমি তাড়াতাড়ি মায়ের বুক থেকে উঠে দিদির গুদে বাড়াটা ঢুকিয়ে বুকে শুয়ে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।
<span;>দিদিও আমার বাড়াটা গুদের পাঁপড়িগুলো দিয়ে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

<span;>এতে আমার উত্তেজনা চরমে উঠে গেল আর শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে দিদির বাচ্ছাদানি ভরে দিলাম ।

<span;>দিদির গুদের অন্ধকার গলিতে গরম গরম বীর্য ছিটকে ছিটকে পরতেই দিদি ও আহহহহহ কি গরম গরম ফেলছিস উফফ কি আরাম আমাকে জড়িয়ে ধরে পিঠে নখ বসিয়ে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে ধপ করে নেতিয়ে পড়লো ।

<span;>আমি বীর্যপাতের পর দিদির বুকে শুয়ে হাঁফাতে লাগলাম । দিদি আমার পিঠে হাত বুলিয়ে দিতে লাগল।

<span;>মা উঠে বসে দিদির মাথাতে হাত বুলিয়ে দিতে দিতে বলল—— কিরে রিতা আরাম পেয়েছিস ?????

<span;>দিদি ——- খুবববববব সুখ পেয়েছি মা উফফ পুরো শরীরটা হালকা হয়ে গেল ।

<span;>মা ——–এই বাবু তোর কেমন লাগলো ?????

<span;>আমি ——– উফফফ মা সত্যি তা আরাম পেলাম বলে বোঝাতে পারব না ।

<span;>মা ——- হ্যারে বাবু তুই দিদির গুদের একদম ভিতরে মাল ফেলেছিস তো ???????

<span;>আমি ——–হ্যা মা আমি একদম ভেতরে ঠেসে ধরে মাল ফেলেছি ।

<span;>মা ——–হুমমমমম তাহলে তো খুব ভালো । জানিস গুদের যতো ভিতরে ছেলেরা বীর্যপাত করবে ততই ছেলে হবার সম্ভাবনা বেশি থাকবে ।

<span;>দিদি হেসে ——–মা তুমি সত্যি বলছো জানো ভাই তো আমার বাচ্ছাদানির মুখে পুরো মালটা ফেলেছে । মাল ফেলে আমার তলপেট পুরো ভরে দিয়েছে । তলপেটটা কেমন ভারী ভারী লাগছে ।

<span;>মা হেসে ——– হ্যারে আমিও ওটাই চাই যে গুদের একদম গভীরে যেনো মালটা পরে তবেই তো তাড়াতাড়ি তোর পেটে ছেলে আসবে বুঝলি । দিদি মায়ের কথাতে একটু লজ্জা পেল ।

<span;>আমি ——– মা এবার উঠি ???????

<span;>মা ——– হুমমম এবার তুই যা গিয়ে বাড়াটা ধুয়ে আয়।

<span;>আম উঠে গুদ থেকে বাঁড়াটা বের করে নিতেই একদলা বীর্য বেরিয়ে এসে চাদরে পরল।
<span;>মা একটা ছেঁড়া ন্যাকড়া দিয়ে দিদির গুদ মুছিয়ে দিতে লাগল । আমি বাথরুমে গিয়ে পেচ্ছাপ করে বাঁড়াটা ধুয়ে ঘরে এলাম।

<span;>দিদি তখনো ঐভাবেই শুয়ে আছে । আমি গিয়ে ল্যাংটো হয়েই দিদির পাশে শুয়ে পরলাম ।

<span;>একটু পর দিদি আর মা উঠে ল্যাংটো হয়েই বাথরুমে চলে গেল ।
<span;>তারপর এসে আমার পাশে শুয়ে পরল।

<span;>মা বলল——এই বাবু আর একবার দিদিকে চুদবি নাকি ????????

<span;>আমি ——- না মা আজ আর পারবো না শরীরটা খুব দুর্বল লাগছে ।

<span;>মা ——–ঠিক আছে বাদ দে আজ আর চুদতে হবে না এক কাজ কর কাল দুপুরে আর রাতে করে তোর দিদিকে মোট দুবার চুদে নিস । এই কটাদিন দুবার করে ওর গুদ বীর্যপাত করলে তবেই খুব ভালো কাজ হবে বুঝলি ।

<span;>আমি ——–ঠিক আছে মা তাই হবে ।

<span;>দিদি ——– আমি তো দুবার করে রোজ ভাইয়ের বীর্য গুদে নেবো কিন্তু তোমাকেও ভাই না চুদে ছাড়বে না তোমাকেও চোদাতে হবে এই বলে দিলাম ।

<span;>মা হেসে ——– আচ্ছা বাবা ঠিক আছে আমি চোদাবো এবার খুশি তো । নে অনেক রাত হয়ে যাচ্ছে এবার ঘুমো ।
<span;>এরপর আমরা তিনজনে এক বিছানাতে ঘুমিয়ে পরলাম।

<span;>পরেরদিন সকালে ঘুম থেকে উঠে মুখ ধুয়ে ফ্রেশ হয়ে চা খেয়ে নিলাম। মা আর দিদি রান্না করছে।
<span;>একটু পর মা বাজার করে আনতে বলতে আমি গিয়ে বাজার করে নিয়ে এসে মাকে বলে জমিতে চলে গেলাম ।
<span;>যাবার সময়ে মা দুপুরে ঘরে এসে খেতে বলল।

<span;>আমি ঠিক আছে বলে জমিত গিয়ে কাজ করতে লাগলাম ।

<span;>দুপুর একটা নাগাদ আমি বাড়ি এসে চান করে খেয়ে নিলাম । মা আর দিদি আগেই খেয়ে নিয়েছে ।

<span;>খেয়ে দেয়ে মুখ ধুয়ে আমি আমার ঘরে এসে বিছানাতে শুয়ে পরলাম ।

<span;>একটু পরেই ঘরে দিদি আর মা এলো । মা আর দিদি আমার কাছে এসে বসল। তারপর আমি উঠে দিদিকে জড়িয়ে ধরলাম। মা পাশে শুয়ে আছে। আমি পাঁচ মিনিট চুমু খেয়ে দিদিকে গরম করে শাড়ি সায়া ব্লাউজ সব খুলে পুরো ল্যাংটো করে নিজেও ল্যাংটো হয়ে গেলাম ।

<span;>মা পাশে শুয়ে আছে দেখে দিদি বলল —— একি মা আমরা দুজনে ল্যাংটো আর তুমি কাপড়গুলো পরে শুয়ে আছো এটা তো ঠিক নয় নাও তুমি ও কাপড়গুলো খুলে ফেলো।

<span;>মা না না করার সত্ত্বেও আমি মায়ের সব কাপড়গুলো খুলে মাকে পুরো ল্যাংটো করে দিলাম ।
<span;>এরপর আমি দিদিকে আর মাকে পাশাপাশি শুইয়ে দিয়ে দুজনের মাই টিপতে টিপতে চুমু খেয়ে আদর করতে লাগলাম ।

<span;>মা আর দিদি আমার বাড়া আর বিচি নিয়ে খেলতে লাগল ।

<span;>কিছুক্ষণ পর আমার বাড়াটা ঠাটিয়ে বাঁশের মতো শক্ত হয়ে গেল ।
<span;>মা বললো —– বাবু তোর বাড়াটা মুখে দে একটু চুষে দিই ।

<span;>আমি বাড়াটা মুখে দিতেই মা চুষতে শুরু করে দিলো । আমি মায়ের মুখে ছোটো ছোটো ঠাপ মারতে মারতে দিদির আর মায়ের গুদে একসঙ্গে আঙলী করতে লাগলাম।

<span;>মিনিট দুয়েক পর মা আমাকে
<span;>বলল——- নে এবার তোর দিদিকে চোদ ।

<span;>দিদি ——-না মা আমাকে শেষে চুদবে আগে তোমাকে চুদে তোমার গুদের জল খসিয়ে দিক।

<span;>আমি এবার দিদির কথামতো মায়ের বুকে উঠে <span;>মায়ের গুদে বাঁড়া ঢুকিয়ে ঠাপাতে শুরু করলাম ।

<span;>মাও আমাকে জড়িয়ে ধরে তলঠাপ দিতে লাগল । আমি মায়ের গুদে পকাত পকাত করে পুরো বাঁড়াটা ঢুকিয়ে চুদতে লাগলাম । গুদে বাঁড়াটা
<span;>পচপচ করে ঢুকছে আর বেরোচ্ছে । সারা ঘরে পচপচ পচাত পচাত ফচ ফপচাক পচাক করে আওয়াজ হচ্ছে ।

<span;>মায়ের গুদটা দিদির মতো বেশি টাইট নয় কিন্তু গুদের কামড়টা বেশ ভালোই জোরালো । গুদের ভিতরের দেওয়ালগুলো বাড়াটাকে যেনো কামড়ে ধরে রেখেছে তাই চোদার সুখটা বেশ ভালোই উপভোগ করছি।

<span;>আমি মায়ের মাইদুটো আচ্ছামতো টিপতে টিপতে বোঁটাগুলো চুষে খেতে খেতে ঠাপাতে লাগলাম । মাও আরামে চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে পাছাটা তুলে তলঠাপ দিতে লাগল ।
<span;>আমি মায়ের মাইদুটো আচ্ছামতো টিপতে টিপতে বদলে বদলে বোঁটাগুলো চুষে খেতে খেতে ঠাপাতে লাগলাম ।

<span;>পাঁচ মিনিট ঠাপানোর পর মা আমার পিঠ খামছে ধরে একটা জোরে শিত্কার দিয়ে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে ধপ করে বিছানাতে নেতিয়ে পড়লো ।
<span;>আমি জলখসা গুদেই ঠাপাতে লাগলাম থামলাম না। দিদি কাত হয়ে শুয়ে আমাদের চোদাচুদি দেখতে থাকল।

<span;>একটু পরেই মা বলল——এই বাবু আমাকে আর চুদতে হবেনা এবার তোর দিদিকে চোদ ।

<span;>আমি গুদ থেকে বাড়াটা বের করে নিতে মা উঠে সায়া দিয়ে গুদ মুছে আমার বাড়াটাকেও মুছে দিলো।

<span;>দিদি এবার চিত হয়ে শুয়ে পরতেই আমি এবার দিদির পায়ের কাছে হাঁটু গেড়ে বসে পজিশন নিলাম। আমি দিদির গুদের চেরাতে বাড়াটা ঠেকিয়ে একটু ঘষে দেখলাম গুদে রস জবজব করছে । এবার আস্তে আস্তে পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে কোমর তুলে তুলে ঠাপাতে শুরু করলাম ।
<span;>দিদি ও শিত্কার দিয়ে আমাকে জড়িয়ে ধরে পাছাটা তুলে তলঠাপ দিতে লাগল ।

<span;>দিদির গুদের গরমে আমার বাড়াটা ঠাটিয়ে লোহার রডের মতো শক্ত হয়ে গেল ।
<span;>মায়ের গুদের ভেতরে এতো গরম তাপ নেই যেটা দিদির গুদে আছে। সত্যি দিদির গুদটা যেমন টাইট তেমনি গরম।

<span;>আমি গরম গুদ চোদার মজা নিতে নিতে মাইগুলো দুহাতে মুঠো করে টিপতে লাগলাম । তারপর মুখ নামিয়ে একটা বোঁটা মুখে পুরে চুক চুক করে দুধ খাবার মতো করে চুষতে চুষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।

<span;>দিদির উত্তেজনা ধীরে ধীরে বাড়তে লাগল । দিদির গুদে এতো রস আসছে যে পুরো বাড়াটা ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে । পচ পচ পচাত পচাত করে গুদ থেকে আওয়াজ বের হচ্ছে ।

<span;>মা এবার আমার পাশে হাঁটুর উপর ভর দিয়ে নীচু হয়ে দিদির একটা মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুক চুক করে চুষতে লাগল আর একটা টিপছে । ।

<span;>আমার চোখের সামন মায়ের খোলা মাইগুলো ঝুলছে আর দুলছে দেখে আমি মায়ের একটা মাই টিপতে টিপতে দিদির বুকে শুয়ে দিদিকে ঠাপাতে লাগলাম ।

<span;>মা এবার দিদির মাই থেকে মুখ তুলে আমার দিকে একবার তাকিয়ে হেসে একটু ঝুঁকে দিদির একটা মাই টিপতে টিপতে আমার মুখে নিজের একটা মাইয়ের বোঁটা ঢুকিয়ে দিলো।

<span;>আমি এবার মায়ের একটা মাইয়ের বোঁটা চুষতে চুষতে দিদিকে ঠাপাতে লাগলাম । আহহহ কি যে আনন্দ হচ্ছে বলে বোঝাতে পারব না ।

<span;>টানা পাঁচ মিনিট চোদার পর দিদি একটা শিত্কার দিয়ে আমার পিঠটা খামচে ধরলো আর গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে এলিয়ে পরল । আমি কিন্তু থামলাম না একভাবে টানা চুদে যাচ্ছি কারন আমাকে এবার মাল ফেলতে হবে।

<span;>মা মাথা তুলে বলল ——-বাবু তোর দিদির জল খসে গেছে এবার গুদে মাল ফেলে দে ।

<span;>আমি ঠাপাতে ঠাপাতে বললাম —– হ্যা মা এইতো আমার ও হয়ে এসেছে আর একটু চুদেই মাল ফেলে দেবো।

<span;>মা এবার উঠে পাশে বসে দিদির মাইগুলো টিপতে লাগল আর আমাকে জোরে জোরে ঠাপ মারতে বলল।

<span;>মিনিট দুয়েক পর দিদি গুদ দিয়ে বাড়াটাকে এমনভাব কামড়ে কামড়ে ধরছে যে আমি আর মাল ধরে রাখতে পারলাম না।

<span;>আমি শেষ কয়েকটা রাম ঠাপ মেরে দিদির গুদের গভীরে বাড়া ঠেসে ধরে কেঁপে কেঁপে এককাপ বীর্যপাত করে দিদির বাচ্ছাদানি ভরিয়ে দিলাম ।

<span;>দিদিও আমার গরম গরম বীর্য গুদের ভেতরে নিয়ে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে ধপ করে বিছানাতে শুয়ে হাঁফাতে লাগল ।
<span;>আমি দিদির বুকে এলিয়ে শুয়ে হাঁফাতে লাগলাম ।

<span;>মা আমাদের দুজনের গায়ে হাত বুলিয়ে দিতে থাকলো ।

<span;>কিছুক্ষণ পর বাড়াটা নেতিয়ে যেতে গুদ থেকে বের করে আমি উঠে বাথরুমে গিয়ে পেচ্ছাপ করে বাড়াটা ধুয়ে ঘরে এসে দিদির পাশে শুয়ে পরলাম ।

<span;>এসে দেখলাম মা দিদির গুদটা সায়া দিয়ে মুছে দিচ্ছে আর দিদি পা ফাঁক করে শুয়ে আছে ।

<span;>একটু পর দিদি আর মা উঠে ল্যাংটো হয়েই বাথরুমে চলে গেল । কিছুক্ষন পর এসে দুজনে কাপড়গুলো পরে মা আমাকে ঘুমোতে বলে মায়ের ঘরে চলে গেল। আমি ক্লান্ত হয়ে ঘুমিয়ে পরলাম।

<span;>বিকেলে ঘুম থেকে উঠে চা খেয়ে জমিতে চলে গেলাম।

<span;>সন্ধ্যাবেলা বাড়িতে ফিরে ফ্রেশ হয়ে তিনজনে গল্প করতে করতে টিফিন খেয়ে নিলাম ।

<span;>রাতে আমরা তিনজনেই উদোম ল্যাংটো হয়ে আবার চোদাচুদি করলাম। প্রথমে মাকে চিত করে শুইয়ে চুমু খেয়ে গরম করে গুদে বাড়াটা ঢুকিয়ে টানা পাঁচ মিনিট চুদে চুদে মায়ের গুদের জল খসিয়ে তারপর দিদিকে চোদা শুরু করলাম ।
<span;>মা বলল ——বাবু আজ দিদিকে একটু অন্য রকমভাবে চোদ ।

<span;>আমি ঠাপাতে ঠাপাতে বললাম —- কিভাবে করবো মা বলো ?????

<span;>মা ——- কুকুরের মতো পজিশনে চোদ ।

<span;>দিদি লজ্জা পেয়ে বললো ——- এমা ধ্যাত আমি ঐভাবে করতে পারব না আমার লজ্জা করবে।

<span;>মা মুখ ভেঁঙচিয়ে বলল—— উমম ঢং! ওরে আমার খুকু সোনা লজ্জা করলে যে কাজ হবে না । শোন এই পজিশনে চুদে বীর্যপাত করার পর পুরো বীর্যটা গুদের ভিতরে সহজেই ঢুকে যায় আর এটাই মেয়েদের পেট হবার সবথেকে ভালো উপায় তাই যা বলছি কর।

<span;>দিদি আর কিছু না বলে হাতে পায়ে ভর দিয়ে কুকুরের মতো পজিশনে হতেই আমি পিছনে গিয়ে হাঁটু গেড়ে বসে পজিশন নিয়ে বসলাম । তারপর মা এসে আমার বাড়াটা ধরে গুদের ফুটোতে সেট করে বললো নে এবার চাপ দে ঢুকে যাবে ।

<span;>আমি আলতো চাপ দিতেই গুদে ভচভচ করে পুরোটা ঢুকে গেল । এবার মা ঠাপাতে বলতেই আমি দিদির কোমর ধরে চুদতে শুরু করলাম । দিদিও পাছাটা পিছনে ঠেলে দিয়ে গুদে বাড়া নিয়ে চোদন খেতে লাগল । এই পজিশনে আজ আমি প্রথমবার চুদছি তাই বেশ মজা লাগছে।

<span;>এই পজিশনে চুদে দিদির গুদটা আরো বেশি টাইট মনে হচ্ছে । আমার বাড়াটা গুদের পাঁপড়িগুলো সরিয়ে কেটে কেটে পুরোটা ঢুকছে আর বেরোচ্ছে । দিদির মাইগুলো ঠাপের তালে তালে নীচে দুলছে।

<span;>আমি আমার সামনে এসে একটা মাই হাতে ধরিয়ে দিয়ে একটা চুষতে বলল।
<span;>আমি মায়ের মাইদুটো আচ্ছামতো টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে চুষতে দিদিকে ঠাপাচ্ছি ।

<span;>পাঁচ মিনিট ঠাপানোর পর দিদি গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে এলিয়ে পড়ল ।

<span;>আমার ও তলপেট ভারী হয়ে আসছে বুঝে জোরে জোরে ঠাপ মারতে মারতে মায়ের মাইদুটো টিপতে টিপতে
<span;>বললাম —– মা আমার আসছে ফেলে দিই ???

<span;>মা——হুমমম পুরোটা ভেতরেই ফেলিস একফোঁটাও বাইরে ফেলবি না ।

<span;>আমি দিদির গুদের গভীরে পুরো বাড়াটা ঠেলা দিয়ে কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য দিয়ে দিদির বাচ্ছাদানি ভরিয়ে দিলাম ।

<span;>দিদির গুদে গরম বীর্য ছিটকে ছিটকে পরতেই দিদি ও গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে আবার একবার গুদের জল খসিয়ে দিলো।

<span;>আমার বীর্যপাতের সময় মনে হচ্ছিল দিদি গুদের ভেতরের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে চেপে চেপে ধরে বিচির থলি থেকে পুরো বীর্যটা বের করে গুদের ভিতরে টেনে নিচ্ছে । সত্যিই এ এক অসাধারন অভিজ্ঞতা ।

<span;>মা বলল —– বাবু বাড়াটা ঐভাবেই কিছুক্ষন গুদে ঢুকিয়ে রাখ যাতে পুরো বীর্যটা গুদে ঢুকে যায় । তোর বাড়াটা নেতিয়ে গেলে বের করে নিবি ।

<span;>আমি —- আচ্ছা মা বলে ঐভাবেই গুদে বাড়াটা ঢুকিয়ে রেখেই হাঁটু গেড়ে বসে থাকলাম।

<span;>কিছুক্ষণ পর আমি নেতানো বাড়াটা গুদ বের করতেই
<span;>মা দিদিকে বলল—— এই রিতা তুই এইভাবেই আরো কিছুক্ষন থাক তবেই পুরো বীর্যটা ভালোভাবে ভিতরে ঢুকে যাবে তারপর উঠে গুদ ধুয়ে নিস ।

<span;>দিদি আচ্ছা মা বলে ঐভাবেই পোঁদটা উঁচু করে হাঁটুর উপর ভর দিয়ে আধশোয়া হয়ে থাকলো।

<span;>আমি উঠে বাথরুমে গিয়ে পেচ্ছাপ করে বাঁড়াটা ধুয়ে নিলাম। তারপর এসে ক্লান্ত হয়ে শুয়ে পরলাম।

<span;>একটু পর মা আর দিদি উঠে ল্যাংটো হয়েই বাথরুমে চলে গেল । তারপর গুদ ধুয়ে এসে কাপড়গুলো পরে দুজনে মায়ের ঘরে শুতে চলে গেল। আমি ও ঘুমিয়ে পরলাম ।

<span;>এইভাবে টানা কুড়িদিন প্রতি দুপুরে আর রাতে আমি দিদিকে দুবার করে চুদে গুদে বীর্যপাত করতাম ।

<span;>মা আমাদের সঙ্গেই থাকতো আর আমাদের সঙ্গে ল্যাংটো হয়ে চোদাচুদিতে সঙ্গ দিতো ।
<span;>আমি প্রতিদিন মাকে চুদে একবার করে গুদের জল খসিয়ে তারপর দিদিকে আয়েশ করে চুদে দিদির গুদেই বীর্যপাত করে গুদ ভাসিয়ে দিতাম ।
<span;>এরপর দিদির মাসিকের ডেট পেরিয়ে গেল কিন্তু মাসিক হলো না। তারও কিছুদিন পরে দিদির একদিন বমি হলো, মাথা ঘুরতে শুরু করল। মায়ের অভিজ্ঞ চোখ বুঝে গেল দিদির পেট বেঁধেছে।

<span;>এর পরেরদিন রাতে দিদিকে আমি চোদার পর বিছানাতে শুয়ে এই কথাটা দিদি আমার মাকে বলল । আমি পাশে ক্লান্ত হয়ে শুয়ে ওদের মা মেয়ের কথা শুনতে লাগলাম ।

<span;>মা হেসে বলল —– আমি সব বুঝতে পেরেছি সোনা যাক ভগবান তাহলে তোর দিকে মুখ তুলে তাকিয়েছে । যা হবার কথা ছিলো সেটা হয়ে গেছে আর তোর কোনো চিন্তা নেই রে সোনা।

<span;>দিদি খুশি হয়ে বলল ——তুমি সত্যি বলছো মা আমি তো বিশ্বাসই করতে পারছি না ।

<span;>মা বলল——- হ্যারে মা সত্যি বলছি তোর পেটে বাচ্ছা এসে গেছে আর আসবেই তো দিনে রাতে দুবার করে যা গাঢ় থকথকে এককাপ করে বীর্য গুদ ভরে নিচ্ছিস পেট তো হবেই হবে।

<span;>””””সত্যি বলতে আমি নিজেও বিশ্বাস করতে পারছি না যে আমার বীর্যে সত্যিই দিদির পেটে বাচ্ছা এসেছে।””””

<span;>দিদি মাকে জড়িয়ে ধরে বলল ——-সবই তোমার জন্য হয়েছে মা তুমি আমার সোনা মা বলেই মাকে জড়িয়ে ধরে খুশিতে কাঁদতে লাগল।।

<span;>মা বলল——- এই রিতা কাঁদছিস কেনো কাঁদিস না মা এই আনন্দের দিনে কাঁদতে নেই রে আমাদের এখন আরো বাকি কিছু কাজ করতে হবে ।

<span;>দিদি চোখ মুছে বললো ——-কি বাকি কাজ করতে হবে মা সব তো হয়ে গেছে ।

<span;>মা হেসে —– নারে মা সব কাজ হয়নি আসল তো কাজ এখনও বাকি আছে।

<span;>দিদি ——কি আসল কাজ মা সেটাতো বলো।

<span;>মা ——-এবার যেটা বলছি সেটা মন দিয়ে শোন।
<span;>তুই তোর বরকে এবার খবর দিয়ে ডেকে নে ওকে কয়েকদিন এখানে রাখতে হবে । তারপর তোর বর যেকদিন এখানে থাকবে তুই রাতে তোর বরকে দিয়ে যতোবার পারবি চুদিয়ে নিবি বুঝলি ????

<span;>দিদি অবাক হয়ে বললো —— তাতে কি হবে মা ওকে দিয়ে চুদিয়ে আমার কি লাভ ?????

<span;>মা ——-ওরে বোকা মেয়ে তুই কি কিছুই বুঝতে পারছিস না । শোন তোর পেটে বাচ্ছা এসেছে আমরা তিনজনে সেটা জানি আর কার বাচ্ছা সেটাও জানি । কিন্তু তোর বর এখন বাইরে আছে আর এই সময়ে এখন তোর পেট হলে তোর শ্বশুরবাড়ির সবাই জানলে ভাববে যে তুই নিশ্চয় বাইরের কাউকে দিয়ে চুদিয়ে পেট করেছিস । তাই যাতে ওদের কোনো সন্দেহ না হয় সেজন্য জামাইকে ডেকে কটাদিন চুদিয়ে গুদে যতটা সম্ভব বীর্য নিয়ে নে । তাহলে ওরা সবাই ভাববে যে তোর বর তোকে চুদেছে আর তোর ভালো চিকিৎসার ফলে পেটে বাচ্ছাটা এসেছে বুঝলি ।

<span;>দিদি মাকে জড়িয়ে ধরে বললো ——- উফফফ আমার সোনা মা তোমার কি বুদ্ধি গো ঠিক আছে মা তাই হবে তা কবে জামাইকে ডাকবে ???????

<span;>মা হেসে বললো —— কবে কিরে আমি তো কালকেই ডাকবো আর শোন আমি যা যা করতে বলবো তুই তাই তাই করবি বুঝলি ????

<span;>দিদি হেসে ——- আচ্ছা ঠিক আছে মা তাই হবে।

<span;>ওদের সব কথা শুনে আমি বললাম——-আচ্ছা মা আমি কি তাহলে দিদিকে আর চুদতে পারবো না ????????

<span;>মা হেসে ——ধ্যাত হাঁদারাম চুদতে পারবিনা কেনো তুই এখন রোজ চুদবি তবে সাবধানে করতে হবে যাতে বাচ্ছার কোনো ক্ষতি না হয়।

<span;>আমি ——– ঠিক আছে মা তাই হবে ।

<span;>মা——– আচ্ছা এবার ঘুমিয়ে পর অনেক রাত হয়েছে বলে মা আর দিদি চলে গেল ।এরপর আমি ঘুমিয়ে পরলাম।

<span;>এর পরেরদিন সকালে দিদি জামাইবাবুকে ফোনে বাড়িতে আসার জন্য খবর দিল । তারপর মা জামাইবাবুর সঙ্গে বেশ কিছুক্ষন কথা বলল আর বাড়িতে এসে কয়েকদিন থাকার জন্য বলল। আমি আর জমিতে গেলাম না । বাজার থেকে ভালো ভালো অনেক মাছ মাংস কিনে বাজার করে বাড়ি ফিরলাম।

<span;>জামাইবাবু দুপুরে বাড়িতে আসলে আমরা চারজন একসঙ্গে বসে খেয়ে দেয়ে গল্প করতে লাগলাম। খাওয়া দাওয়া শেষ করে আমি দিদি আর জামাইবাবু আমার ঘরে এসে বসে গল্প করতে লাগলাম । মা ও কিছুক্ষণ পর কাজ সেরে এসে আমাদের সাথে গল্প করতে লাগল।

<span;>কিছুক্ষণ পর মা হঠাত বলল ——এই রিতা শোন না তোরা দুই ভাইবোন শুয়ে গল্প কর আমি তোর বরের সঙ্গে ওঘরে গিয়ে একটু দরকারি কিছু কথা বলি।

<span;>আমি আর দিদি বললাম ——- ঠিক আছে মা যাও।

<span;>মা আর জামাইবাবু উঠে যাবার সময়ে মা আমাদের দিকে তাকিয়ে মিচকি হেসে চলে গেল।
<span;>আমি বুঝলাম মা নিশ্চয় কিছু প্লান করেছে।
<span;>দিদিকে কথাটা বলতেই দিদি বলল —— এই বাবু মা ওকে কি বলে চল তো গিয়ে শুনি ।

<span;>আমি ঠিক আছে চলো বলে দুজনে উঠে আস্তে আস্তে পা টিপে টিপে মায়ের ঘরের সামনে গিয়ে দেখলাম দরজা বন্ধ । আমরা জানলার ধারে গিয়ে দেখি একটা পাল্লা অল্প খোলা । দেখলাম মা আর জামাইবাবু মুখোমুখি বিছানাতে বসে আছে। মা আমাদের দিকে মুখ করে বসেছে আর জামাইবাবু আমাদের দিকে পিছন ফিরে বসেছে। “”””আমি আর দিদি কান খাড়া করে ভিতরে দুজনের কথা শুনতে লাগলাম ।””””

<span;>””””এখানে বলে রাখি আমার জামাইবাবুর নাম ( দিপু )। আর জামাইবাবু আমার মাকে (মাসিমা) বলে ডাকে আর মায়ের সঙ্গে তুমি বলেই কথা বলে আর মাও ওকে তুমি বলেই কথা বলে আর নাম ধরেই ডাকে ।””””

<span;>দিপু বললো ——- আচ্ছা মাসিমা আমাকে এখানে কেনো নিয়ে এলে ??? ওদের সামনেই তো কথাটা বলতে পারতে ।

<span;>মা বলল ——- না না ওদের সামনে এসব কথা বলা যাবে না আর সব কথা কি সবার সামনে বলা যায় তাই এই ঘরে তোমাকে নিয়ে এলাম ।

<span;>দীপু ——— আচ্ছা মাসিমা কি বলবে বলো।

<span;>মা ——–হুমমম শোনো দিপু আমি জানি তোমাদের বাড়িতে আমার মেয়েকে নিয়ে ঝামেলা হচ্ছে তাই আমি ওকে এখানে এনে ভালো ডাক্তার দেখিয়ে ওর চিকিৎসা করাচ্ছি ।

<span;>দীপু ——— হুমমম আমি জানি আর এটা তো ভালো কথা তা চিকিৎসা করিয়ে দেখো কি ফল হয় তবেই তো বোঝা যাবে তাই না ????

<span;>মা হেসে বলল ——–হুমমম যা নাম করা ডাক্তার আমি জানি চিকিৎসার ফল ভালো হবেই কিন্তু ডাক্তার বলেছে শুধু কি চিকিৎসা করলেই হবে ? আসল কাজটাও তো সময় মতো করতে হবে নাকি ?????????

<span;>দীপু ——- আসল কাজটা মানে সেটা আবার কি ?????

<span;>মা মিচকি হেসে ——- ওরে আমার সোনা জামাই আসল কাজ মানে কি সেটা ও বুঝতে পারছো না ?????? মানে সময় মতো তোমার দামী ওষুধটা রিতার ভিতরে ফেলতে হবে তবেই তো ওষুধটা ঠিকঠাক কাজ করবে তাই না ।

<span;>দীপু লজ্জা পেয়ে বললো ———ইশশশ মাসিমা তুমি কি বলছো আমার তো শুনেই লজ্জা করছে ।
<span;>মা ——–উমমমম ছেলের আবার লজ্জা দেখো যেনো ভাজা মাছকে উল্টে খেতে জানে না । আচ্ছা দীপু এখন লজ্জা পাবার সময় নয় যা বলছি মন দিয়ে শোনো তবেই ঠিকঠাক কাজ হবে আর না হলে সব ভন্ড হয়ে যাবে ।

<span;>দীপু ——— না না মাসিমা তুমি বলো আমাকে কি করতে হবে ??????

<span;>মা ——–হুমমম সেটাই তো বলবো বলে তোমাকে ডেকে এই ঘরে নিয়ে এলাম । আচ্ছা যা কথা বলছি মন দিয়ে শোনো আর যা যা বলবো ঠিক সেটাই করবে একদম লজ্জা পাবে না বুঝলে।

<span;>দিপু ——– ঠিক আছে মাসিমা বলো ।

<span;>মা ——– শোনো তুমি এক সপ্তাহের মতো এখানে থাকো আর রিতার সঙ্গে দিনে আর রাতে অন্তত দুবার করে মিলিত হও । ডাক্তার বলেছে এটাই রিতার বাচ্ছা নেবার জন্য একদম উপযুক্ত সময় । রিতার এখন মাসিকের মাঝামাঝি মানে উর্বর সময় চলছে আর এখন যদি ওর এই উর্বর জমিতে তুমি ঠিকমতো ভাবে লাঙল চালিয়ে চাষ করে বীজ ফেলতে পারো তাহলে পরের মাসেই খবর পাবে যে জমিতে চারা ফলে গাছ হওয়া শুরু হয়ে গেছে বুঝলে ।

<span;>দীপু ———হুমমম মাসিমা আমি সব বুঝতে পেরেছি ।

<span;>মা ——— আর একটা কথা বীর্যপাত করেই তোমার ওটা বাইরে বের করবে না কিছুক্ষন রিতার ভিতরে ঢুকিয়ে রাখবে যাতে পুরো বীর্যটা ভিতরে ভালোভাবে ঢুকতে পারে তবেই ভালোভাবে কাজ হবে।

<span;>দীপু ——–আচ্ছা মাসিমা আমি এটাই করবো।

<span;>””এদিকে আমি আর দিদি ওদের দুজনের উত্তেজক কথাগুলো শুনছি ও ভিতরের দৃশ্য দেখছি । আমি থাকতে না পেরে দিদির মাইগুলো ব্লাউজের উপর থেকেই টিপছি দিদি ও আমার লুঙ্গির ভিতর দিয়ে বাড়াটা হাতে নিয়ে টিপতে টিপতে খেঁচে দিচ্ছে ।””

<span;>মা ———- আচ্ছা দীপু একটা সত্যি কথা বলবে লজ্জা পাবে না ??????

<span;>দীপু ——– কি কথা মাসিমা বলো ??????

<span;>মা ——- তোমার ডান্ডাটা কতো বড়ো হবে একটু আমাকে বলবে ?????

<span;>দীপু ——আমারটা পাঁচ ইঞ্চির মতো হবে মাসিমা।

<span;>মা ——– বাহহহ তাহলে তো ভালোই সাইজ আচ্ছা তা একটু দেখি না কেমন সাইজটা । দেখলে আমি বলতে পারবো রিতার পেটে ছেলে আসবে না মেয়ে ????????

<span;>দীপু ——– কি বলছো মাসিমা না না আমার লজ্জা করছে আমি দেখাতে পারবো না ।

<span;>মা মুখ ভেঁঙচিয়ে বলল ——–উমমম ঢং ! ছেলেদের আবার লজ্জা কিসের তুমি খুলে দেখাও তো দেখি কেমন সাইজ ।

<span;>দীপু ———আমার কেমন যেনো লাগছে মাসিমা ।
<span;>মা ——– দূর লজ্জা করছো কেনো আচ্ছা এই নাও তুমি আমার মাইটা দেখো তাহলে লজ্জাটা কেটে যাবে বলেই মা দীপুর সামনে এগিয়ে এসে শাড়ির আঁচলটা খুলে ফেলে দিলো ।

<span;>ব্লাউজের উপর থেকেই মায়ের বড় বড় মাইগুলো দেখে দীপু অবাক হয়ে তাকিয়ে রইল ।

<span;>মা হেসে ——-কি মাসিমার মাইগুলো পছন্দ হয়েছে ????????

<span;>দীপু ——— উফফফ মাসিমা আমি এতো বড়ো বড়ো মাই কোনোদিনো দেখিনি ।

<span;>মা হেসে বললো ——–কি এবার আমি একটু মাইগুলো খুলে দেখাবো নাকি ?????

<span;>দীপু ——– তোমার ইচ্ছা মাসিমা ।

<span;>মা এবার মিচকি হেসে ব্লাউজের হুকগুলো পট পট করে খুলে দিতেই দীপুর চোখের সামনে তালের মতো মাইগুলো দুলে বেরিয়ে এলো । আমরা দুজনেই দেখলাম দীপু হাঁ করে মায়ের মাইয়ের দিকে তাকিয়ে আছে যেনো চোখ দিয়েই গিলে খাবে ।

<span;>মা এবার দীপুর একদম কাছে এসে বসে দীপুর দুটো হাত ধরে মাইতে দিয়ে বলল —— নাও মাসিমার মাইগুলো একটু টিপে দেখো একদম লজ্জা পেও না আর আমি ও তোমার বাড়াটা দেখি বলেই দীপুর লুঙ্গিটা খুলে বাড়াটা বের করে হাতে নিয়ে নেড়েচেড়ে দেখতে লাগল।

<span;>দীপু এবার মায়ের মাইদুটো আচ্ছামতো টিপতে টিপতে মাকে বলল —–কি মাসিমা আমার সাইজ ঠিক আছে তো ??????

<span;>মা মিচকি হেসে বললো ——হুমমম সাইজ তো ঠিকই আছে কিন্তু কাজের কাজ কতোটা করতে পারবে সেটা পরীক্ষা করে না দেখলে বলতে পারবো না ।

<span;>দীপু —— তুমি পরীক্ষা করে ও দেখতে পারো মাসিমা আমার কোনো আপত্তি নেই ।

<span;>মা ——- হুমমম ভাবছি একবার পরীক্ষা করে দেখেই নিই তবেই তো ফলাফল বোঝা যাবে।

<span;>””””আমি আর দিদি মায়ের কথা শুনে অবাক হয়ে গেলাম । আমি দিদিকে ফিসফিস করে বললাম—— এই দিদি মা কি দীপুদাকে দিয়ে চোদাবে নাকি ????
<span;>দিদি বলল—– আমারো তো তাই মনে হচ্ছে দেখি শেষ পর্যন্ত কি হয় “”””

<span;>মা মিচকি হেসে বলল ——— ঠিক আছে আমি দেখছি কিন্তু এর জন্য বেশ কিছু কাজ করতে হবে আর আমি কিছু করবো না যা করার তোমাকেই করতে হবে ।

<span;>দীপু বলল ——–ঠিক আছে কি করতে হবে আমাকে বলো আমি করছি বলেই মাইগুলো পকপক করে টিপতে লাগল ।

<span;>মা এবার ফিসফিস করে বলল ——-আমাকে তুমি একবার চুদলেই আমি তোমার বাড়াটা গুদে নিয়ে পরীক্ষা করে বলে দিতে পারবো রিতার পেটে ছেলে আসবে নাকি মেয়ে ! কি দিপু আমাকে চুদবে নাকি বলো ????

<span;>দীপু লজ্জা পেয়ে বললো ——-তোমার যদি আপত্তি না থাকে তাহলে আমি চুদতে রাজি আছি কিন্তু মাসিমা কেউ যদি একথা জেনে যায় তখন কি হবে ???????

<span;>মা ——-দূর কেউ কিচ্ছু জানবে না শুধু তুমি আর আমি একথা জানবো । নাও চুদবে যদি এসো তাড়াতাড়ি চুদে নাও বলেই মা বিছানাতে উঠে কাপড়টা সায়া সমেত কোমরের উপর তুলে চিত হয়ে দু পা ফাঁক করে শুয়ে পরল ।
<span;>দীপু অবাক হয়ে মায়ের গুদটা দেখতে লাগল।

<span;>””””এদিকে আমি আর রিতা ঘরের ভিতরে মা আর দীপুর কান্ড দেখে দেখে অবাক হয়ে গেলাম। “”””

<span;>মা —– এই দীপু কি দেখছো আরে অতো দেখার কিছু নেই এবার তাড়াতাড়ি লুঙ্গিটা খুলে বিছানাতে উঠে এসো।

<span;>দীপু মায়ের কথা শুনে লুঙ্গিটা খুলে ল্যাংটো হয়ে মায়ের কাছে যেতেই মা ওকে বুকে টেনে চুমু খেতে লাগল । দীপুও মায়ের বুকে শুয়ে মাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল । ওরা দুজনে দুজনের ঠোঁট চুষতে লাগল ।

<span;>”””” আমি এইসব দেখে আর থাকতে না পেরে রিতাকে বললাম —— দিদি এসো এবার আমি তোমাকে একবার চুদে নিই।

<span;>দিদি বলল ——ঠিক আছে ঘরে চল আমি ও আর থাকতে পারছিনা ।

<span;>আমি ——-না দিদি এখানেই ওদের চোদাচুদি দেখতে দেখতে চুদবো।

<span;>দিদি ——ধ্যাত এখানে কি করে হবে শোবো কোথায় ?

<span;>আমি ——-শুতে হবে না তুমি দাঁড়িয়ে থাকো আমি পিছন থেকে চুদে নিচ্ছি ।

<span;>দিদি ——- ঠিক আছে যা ভালো বুঝিস কর তবে তাড়াতাড়ি করবি ।

<span;>আমি ঠিক আছে বলে দিদিকে সামনের দিকে একটু ঝুঁকিয়ে সায়া সমেত কাপড়টা পিছনে তুলে ধরে গুদের পজিশন বুঝে বাঁড়াটা সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে দিয়ে কোমর দুলিয়ে চুদতে শুরু করলাম । দিদির গুদে রস ভরে থাকাতে বাড়াটা ঢোকাতে অসুবিধা হলো না ।

<span;>দিদিও জানালাটা ধরে গুদে বাড়া নিয়ে পাছাটা পিছনে ঠেলে ঠেলে দিয়ে চোদার মজা নিচ্ছে আর জানালা দিয়ে ভিতরের দূশ্য দেখছে।
<span;>আমি চুদতে চুদতেই দিদির ব্লাউজের সব বোতামগুলো খুলে মাইগুলো বের করে হাতে ধরে পকপক করে টিপতে টিপতে ঠাপাতে লাগলাম ।””””””””””””

<span;>আমি ঠাপাতে ঠাপাতে ভিতরে তাকিয়ে দেখলাম মা বলছে ——- নাও দীপু আর দেরী করো না এবার ঢোকাও ।

<span;>দীপু মায়ের গালে চুমু খেতে খেতে বললো —–ভয় লাগছে মাসিমা, যদি রিতা আর বাবু এখানে চলে আসে ।

<span;>মা —— আরে ওরা আসবে না এখন মনে হয় দুজনে ঘুমিয়ে পরেছে । নাহলে এতোক্ষনে একবার হলেও ডাকতো লক্ষ্মীটি আর দেরী করো না এবার গুদে বাড়াটা ঢুকিয়ে চুদে নাও।

<span;>দীপু এবার উঠে হাঁটু গেঁড়ে বসে মায়ের গুদের মুখে বাঁড়াটা সেট করে বলল——-মাসিমা আমার কাছে তো “কন্ডোম” নেই কি হবে ??????

<span;>মা ——-ধ্যাত “কন্ডোম” পরতে হবে না “কন্ডোম” পরে চোদালে আমি আরাম পাইনা । তাছাড়া চামড়ার সঙ্গে চামড়ার ঘষা না খেলে চোদাচুদির পুরো সুখটা পাওয়া যায়না তুমি এমনিই ঢোকাও তো ।

<span;>দীপু ——-কিন্তু বিনা “কন্ডোমে” করলে কোনো অসুবিধা নেই তো মাসিমা ???????

<span;>মা ——- না না কোনো অসুবিধা নেই এবার তুমি ঢোকাও তো গুদের ভেতরটা খুব কুটকুট করছে ।
<span;>দীপু আর কোনো কথা না বলে গুদের ফুটোতে মুন্ডিটাকে ঠেকিয়ে আস্তে আস্তে কোমর নামিয়ে চাপ দিয়ে পুরো বাড়াটা ঢুকিয়ে দিয়ে মায়ের বুকে শুয়ে চুদতে শুরু করল ।

<span;>মাও দীপুকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল ।

<span;>””””আমি দিদিকে চুদতে চুদতে ঘরের ভিতরের চোদনলীলা দেখছি । দিদি এরমধ্যে একবার গুদের জল খসিয়ে দিয়েছে।
<span;>আমি ঠাপের পর ঠাপ দিয়েই যাচ্ছি থামছি না আর সঙ্গে মাই টেপা তো আছেই ।””””

<span;>ভিতরে তাকিয়ে দেখলাম মা বলছে ——এই দীপু আমার মাইগুলো টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুষে খেতে খেতে চোদো তবেই তো দুজনেই আরাম পাবো ।

<span;>দীপু এবার মায়ের একটা মাই টিপতে টিপতে অন্য মাইয়ের বোঁটাটা মুখে পুরে চুক চুক করে চুষতে চুষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগল ।

<span;>মা সুখে গোঙাতে গোঙাতে শিতকার দিয়ে পাছাটা তুলে তলঠাপ দিতে লাগল ।

<span;>””””এদিকে আমার বীর্যপাতের সময় ঘনিয়ে আসছে বুঝে জোরে জোরে শেষ কয়েকটা রাম ঠাপ মেরে দিদির গুদের গভীরে ঝলকে ঝলকে এককাপ বীর্যপাত করলাম ।
<span;>দিদিও গুদে গরম বীর্য নিতে নিতে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিয়ে আবার একবার গুদের জল খসিয়ে দিলো ।

<span;>এরপর দিদি আমাকে আস্তে করে ঠেলা দিতেই আমি গুদ থেকে নেতানো বাড়াটা টেনে বের করে নিলাম। সঙ্গে সঙ্গে গুদ থেকে একদলা বীর্য বেরিয়ে মেঝেতে পরল।
<span;>দিদি নীচে দেখে ফিসফিস করে বললো—– এমা কি করেছিস দেখ ইশশশশশ কতো ফেলেছিস পুরো গুদ ভাসিয়ে দিয়েছিস গাধা কোথাকার দাঁড়া আমি ধুয়ে এখুনি আসছি বলেই গুদে হাত চেপে ধরে বাথরুমে চলে গেল ।

<span;>আমি লুঙ্গি দিয়ে বাড়াটা মুছে লুঙ্গিটা পরে নিয়ে ভিতরের চোদনলীলা দেখতে লাগলাম। ভিতরে তখনো তুমুল চোদাচুদি চলছে।

<span;>একটু পরেই দিদি একটা ছেঁড়া ন্যাকড়া নিয়ে এসে মেঝেতে পরা বীর্যটা মুছে দাঁড়িয়ে আমাকে দেখে মিচকি হেসে আবার ঘরের ভিতরে তাকালো।

<span;>এবার দীপু মাকে আরো জোরে জোরে ঠাপ মারতে লাগল । ঠাপের তালে তালে মায়ের মাইগুলো দুলে দুলে উঠছে । দিপু মাই টিপতে টিপতে মায়ের ঠোঁটে ঠোঁট ঘষে চুমু খেতে খেতে ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে ঠাপাতে লাগল ।

<span;>””””এই দেখে রিতা বললো ——-দেখ এবার দীপু মাল ফেলবে । আর সত্যিই তাই হলো । “””””

<span;>দীপু ঘপাত ঘপাত করে ঠাপাতে ঠাপাতে মাকে জিজ্ঞেস করল ——– মাসিমা আমার ফ্যাদা আসছে ভেতরে ফেলবো না বাইরে ??????

<span;>মা মিচকি হেসে বললো ——–এই দুষ্টু তোমাকে কি আমি বাইরে ফেলতে বলতে পারি তুমি ভেতরেই ফেলে দাও । আমার অপারেশন করা আছে ভয় নেই যতই ফ্যাদা ফেলো আর বাচ্ছা হবে না ।

<span;>দীপু ——বাহহহ তাহলে তো ভালোই হলো মাসিমা আমি ভেতরেই ফেলবো তবেই তো আসল সুখ এই নাও ধরো মাসিমা যাচ্ছে যাচ্ছে আহহহহহহহহহ কি আরাম বলেই জোরে একটা ঠাপ মেরে কয়েকবার কেঁপে কেঁপে উঠে মায়ের বুকে নেতিয়ে পরে হাঁফাতে লাগল।

<span;>মাও দীপুকে বুকে চেপে ধরে পিঠে দুহাতের নখ বসিয়ে পোঁদটা তুলে তুলে ধরে থরথর করে কেঁপে উঠে একটা জোরে শিত্কার দিয়ে গুদের জল খসিয়ে ধপ করে বিছানাতে নেতিয়ে শুয়ে হাঁফাতে লাগল ।

<span;>ঘরের মধ্যে এখন শুধু দুজনের ফোঁস ফোঁস করে নিশ্বাসের আওয়াজ হচ্ছে । মা দিপুর পিঠে হাত বুলিয়ে দিতে থাকলো আর দীপু মায়ের মাইয়ে মাথা রেখে হাঁফাতে লাগল ।

<span;>একটু পর মা বলল —— এই দীপু কেমন লাগলো? তোমার মাসিমাকে চুদে আরাম পেয়েছো তো ??????

<span;>দীপু ——-উফফফ খুব আরাম পেয়েছি মাসিমা এতো আরাম আমি কোনোদিনও পাইনি ।

<span;>মা ——কেনো রিতাকে চুদে কি কম আরাম পাও নাকি ???????

<span;>দীপু ——- না মাসিমা সত্যি বলছি রিতাকে চুদে আরাম পাই ঠিকি কিন্তু আজ তোমাকে চুদে মনে হচ্ছে আরো বেশি আরাম পেলাম।

<span;>মা মিচকি হেসে বললো —– যাক শুনে ভালো লাগলো এই দীপু এবার উঠে পরো আমি ধুয়ে পরিস্কার হয়ে আসি।

<span;>দীপু গুদ থেকে বাঁড়াটা বের করতেই মা সঙ্গে সঙ্গে গুদে হাত চেপে ধরে বিছানা থেকে নেমে মেঝেতে বসে গুদে আঙুল ঢুকিয়ে নেড়ে নেড়ে বীর্যটা বের করতে লাগলো ।
<span;>আমি দেখলাম মায়ের গুদ থেকে টপটপ করে জেলির মতো সাদা রস বেরিয়ে আসছে আর মা হাত দিয়ে বীর্যটা ভালো করে দেখছে ।

<span;>দীপু লুঙ্গি পরতে পরতে মাকে বলল ——-কি হলো মাসিমা তুমি এভাবে কি দেখছো ????

<span;>মা বীর্যটা হাতে নিয়ে দু- আঙুলে ঘষতে ঘষতে নাকের কাছে হাত এনে শুঁকে বলল ——- দেখছি যে এই বীর্যতে আমার মেয়ের পেটে ছেলে আসবে নাকি মেয়ে ?????

<span;>দীপু হেসে বললো ——তা কি হবে বলে তোমার মনে হচ্ছে মাসিমা ??????

<span;>মা হেসে বললো ——তোমার বীর্যটা দেখে মনে তো হচ্ছে ছেলেই হবে মেয়ে হবার চান্স খুব কম।

<span;>দীপু ——–আচ্ছা মাসিমা তুমি কি বুঝলে ছেলেই হবে ????

<span;>মা হেসে বললো ——- আরে আমি দুবাচ্ছার মা কি এমনি এমনি হয়েছি গুদে এরকম বীর্য নিয়েই হয়েছি। আর বীর্যের ঘনত্ব দেখে আমি বলে দিতে পারি যে ছেলে হবে নাকি মেয়ে বুঝলে ।

<span;>দীপু ——- বাহহহ মাসিমা তোমার মুখে ছেলে হবে কথাটা শুনে খুব ভাল লাগছেগো।

<span;>মা ——– শোনো যা যা বললাম ঠিক তাই তাই করবে বুঝলে । আজ রাত থেকেই তোমার পরীক্ষা শুরু । ভালো ভাবে আমার মেয়ের কাছে পরীক্ষা দেবে আমি কিন্তু ফলাফল ছেলে চাই এই বলে দিলাম ।

<span;>দীপু ——- ঠিক আছে মাসিমা আমি চেষ্টা করবো আর তোমার কাছে এখুনি পরীক্ষা দিয়ে কি ফলাফল হলো আগে সেটা তো বলো ।

<span;>মা হেসে ——– পরীক্ষা তুমি ভালোই দিয়েছো আর ফলাফল ও খুব ভালো হয়েছে আর ঠিক এরকমই পরীক্ষা আমার মেয়ের কাছে দেবে দেখবে খুব ভালো নম্বর পাবে ।

<span;>দীপু হেসে —- আমি যথেষ্ট চেষ্টা করবো মাসিমা ।

<span;>মা বলল ——-আচ্ছা দীপু খাটের ধারে থেকে ঐ ছেঁড়া ন্যাকড়াটা একটু দাও না মেঝেতে পরা বীর্যটা মুছে দিই।
<span;>দীপু উঠে ন্যাকড়াটা দিতে মা গুদের মুখটা মুছে তারপর মেঝেতে পরা বীর্যটা মুছে
<span;>এবার বলল —— এই দীপু আমি গুদটা ধুয়ে এখুনি আসছি তুমি এখানেই শুয়ে পরো কেমন ?

<span;>দীপু বললো ——- ঠিক আছে মাসিমা বলে লুঙ্গিটা পরে নিলো।

<span;>মা এবার উঠে দাঁড়াতেই আমি আর দিদি তাড়াতাড়ি আমার ঘরে এসে শুয়ে পরলাম।

<span;>একটু পর মা এসে আমাদের দুজনকে পাশাপাশি শুয়ে ঘুমোতে দেখে হেসে দরজা বন্ধ করে মায়ের ঘরে চলে গেল।

<span;>আমি বললাম —— দিদি আমি তো ভাবতেই পারছি না যে মা দীপুদাকে দিয়ে চুদছে। 

<span;>দিদি —— হুমমম আমিও তো সেটাই ভাবছি মনে হচ্ছে মা সত্যিই কিছু পরীক্ষা করার জন্য ওকে দিয়ে চোদালো ।

<span;>আমি ——- হুমমম ঠিক বলেছো তাই হবে হয়তো।

<span;>দিদি ——-আচ্ছা এবার ঘুমিয়ে পর ।
<span;>এরপর আমি আর দিদি ঘুমিয়ে পরলাম।

Share this: বিদ্যুৎ রায়

Like this:

Like Loading…

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment