গরম শ্বাশুড়ীকে চুদার গল্প

আমি রজত , বয়স ৪৯ আমার বিয়ে হচ্ছিলো না কারণ আমার হাইট খুব কম এছাড়া আমার বাবা মা নেই তাই সম্মন্ধ দেখার ও কেউ নেই। আমিও আশা ছেড়ে দিয়েছিলাম। কিন্তু আমার ছেলে বেলার বন্ধু অমিত অনেক চেষ্টা করে একটা সম্মন্ধ আনলো।

মেয়ের বয়স মাত্র ২২। আমাকে মেয়ের ছবি দেখালো। ভীষণ সেক্সি দেখতে। কিন্তু আমার আদ্ধেকের ও কম বয়স। আমি বললাম এটা হতে পারে না। তখন অমিত আমাকে গালি দিয়ে বললো ধুর বাল তোর কি চিন্তা হচ্ছে যে তুই মেয়েটাকে আনন্দ দিতে পারবি না। আমি বললাম সেটা না আসলে আমার ঠিক সময়ে বিয়ে হলে ওর বয়সী একটা মেয়ে হতো।

তখন অমিত বললো মেয়ের মা মেয়ে আর মেয়ের দিদা সবাই জানে তোর বয়স কত। তাই এসব নিয়ে তুই ভাবিস না। ওদের একটা শর্ত তোকে ঘর জামাই হয়ে থাকতে হবে। আমি একটা স্টেশনারি দোকান চালাই। ভালোই ইনকাম হয় আমার। আমি বললাম তাহলে আমার ব্যবসা কি করে দেখবো ? আর ঘর জামাইয়ের কোনো সম্মান থাকে না।

এটা শুনে অমিত আরো রেগে বললো তুই বাঁড়া সম্মান দিয়ে ধুয়ে জল খাবি ? একটা ভালো মেয়ে পেয়েছিস। আর জানিস মেয়ের মা ও খুব সেক্সি। দেখেই তোর বাঁড়া দাঁড়িয়ে যাবে।

আমি জিজ্ঞেস করলাম মেয়ের মায়ের বয়স কত তো অমিত বললো এই ৩৯-৪০ হবে। আমি আবার জিজ্ঞেস করলাম মেয়ের বাবা নেই ?

তখন অমিত বললো তুই আগে মেয়ে দেখতে চল ওখানে সব জানতে পারবি। আমি আর উপায় না দেখে বললাম কবে দেখতে যাবো মেয়েকে ? অমিত বললো কাল রবিবার কাল ই চল , আমি ফোন করে বলে দিচ্ছি। এই বলে অমিত মেয়ের বাড়িতে ফোন করলো যে আমরা কাল ওদের বাড়ি যাচ্ছি মেয়ে দেখতে।

ফোন কেটে অমিত আমাকে বললো শোন্ মেয়ের মায়ের মুখ কিন্তু খুব আলগা তাই কিছু মনে করিস না। বললাম ঠিক আছে তাহলে তো ভালোই জমবে কি বলিস। অমিত হো হো করে হেসে বললো যা বলেছিস। আমি আর অমিত পরের দিন সকাল ১০ টা নাগাদ জল খাবার খেয়ে বেরোলাম।

আমার একটা সেডান গাড়ি আছে। সেইটাতে করে দুজনে বেরিয়ে পড়লাম। এক ঘন্টা পরে মেয়ের বাড়ি পৌঁছলাম। একজন কাজের লোকের মতন দেখতে আমাদের বসার ঘরে বসালো। আমি আর অমিত বসে আছি। লোকটি দুটো গ্লাস এ জল দিয়ে গেলো আর আমাদের বললো ম্যাডাম আসছেন একটু পরেই।

আমি জল খেয়ে গ্লাস টা ট্রেতে রেখে মুখ তুলেছি দেখছি একজন ভদ্রমহিলা হাফ প্যান্ট আর স্যান্ডো গেঞ্জি পরে আমাদের রুমে এসে সামনের সোফায় বসলেন। আমি তো মহিলাকে দেখে চমকে উঠলাম কি সেক্সি রে বাবা। তার ওপর হাফ প্যান্ট পরে থাকার জন্যে থাই থেকে পায়ের পাতা অব্দি বেশ ঘন লোমে ঢাকা।

আর মহিলার বুক দেখে আমি আরো অবাক। কম করে ৩৮” আর ডি সাইজের ব্রা লাগে বোধহয়। আমার অবস্থা দেখে অমিত মজা পাচ্ছে। এছাড়া আমার কোনো মহিলার লোমে ভরা পা দেখলে আমার সেক্স বেড়ে যায়। আমি থাকতে না পেরে আমি ম্যাডামকে জিজ্ঞেস করলাম ” ম্যাডাম আপনার পায়ের গড়ন খুব সেক্সি। উনি হেসে বললেন অরে এটা আমার মাতৃ সূত্রে পাওয়া। আমার মেয়ের ও একরকম পা। আমি সাহস পেয়ে বললাম তাহলে তো দারুন আপনাদের ফ্যামিলি মাসিমা।

এরপরে উনি আমাকে বললেন শোন্ আমাদেড় বাড়িতে একটা নিয়ম আছে। সেটা মানতে পারলে তবেই বিয়ের কথা এগোবে। আমি তো জানতাম কি কথা তবুও বললাম আপনি আমাকে বলুন কি নিয়ম মানতে হবে আমাকে। তখন আমাকে উনি বললেন তোর বাড়িতে কে কে আছে আমি বললাম কেউ নেই বাবা মা অনেক আগে মারা গেছেন আর আমার কোনো ভাই বা বোন নেই।

শুনে উনি বললেন গুড। এরপরে জিজ্ঞেস করলেন তুই কি কাজ করিস আমি বললাম আমার একটা স্টেশনারি দোকান আছে সেটা থেকে ভালোই ইনকাম হয় আমার। এটা শুনে উনি বললেন বেশ এবার আমার শর্ত শোন্ আমাদের বাড়ির নিয়ম হচ্ছে আমার মেয়ের সঙ্গে বিয়ের পরে তোকে আমাদের বাড়িতে ঘর জামাই হয়ে থাকতে হবে আর আর তোর দোকান আমি বা আমার মেয়ে চালাবো। তোকে বাড়ির কাজ করতে হবে। মোদ্দা কথা তোকে জামাই হিসেবে না আমরা ছেলে হিসেবেই রাখবো। মানে যেমন করে মায়েরা ছেলেদের শাসন করে এই আর কি।

আমি জিজ্ঞেস করলাম আছে মাসিমা আপনার হাসব্যান্ড কি আছেন ?

উনি হেসে বললেন তোদের ভেতরে এনে যে বসলো আর জল খাওয়ালো ওই আমার পোষা হাসব্যান্ড। দাঁড়া আমি ডাকছি এই বলে উনি রঘু বলে একটা ডাক দিলেন দেখলাম সঙ্গে সঙ্গে ওই লোকটি ম্যাডামের সামনে হাত জোর করে দাঁড়িয়ে পরে জিজ্ঞেস করছে কি হুকুম মেমসাহেব ?

উনি তখন বললেন যা ৪ কাপ চা করে আন আর ছোট মেমসাহেব কে বলে দে আমি সামনের ঘরে ডেকেছি। রঘু দেখলাম যে আজ্ঞে মেমসাহেব বলে মাথা ঝুকিয়ে প্রণাম করে চলে গেলো। এবার তুই চিন্তা কর কি করবি তুই। এবার অমিত না থাকতে পেরে বললো হ্যাঁ হ্যাঁ মাসিমা রজত বিয়ে করবে আর এখানে না হলে ওকে আর কে বিয়ে করবে ?

এই সব কথার মাঝে মেয়ে চলে এলো। মেয়েও দেখলাম মায়ের মতন ই ড্রেস করে এসেছে। সেই রকম সেক্সি পা আর বুক। এর মধ্যে ম্যাডাম নিজের হাতটা ওপরের দিক করে পেছনে রাখলো। আমি অবাক চোখে দেখলাম ঘন চুলে ভর্তি ম্যাডামের বগল। এর পরে মেয়েটিও নিজের হাত ওঠালো দেখলাম মেয়ে মায়ের থেকেও বেশি লোমশ।

আমি দেখলাম এতো সেক্সি শাশুড়ি আর এতো সেক্সি মেয়ে আমি ব্যাপারে জন্মে পাবো না তাই আমি ম্যাডামকে হ্যাঁ বলেদিলাম। ম্যাডাম আমার সম্মতি শুনে বললেন এবার তোর একটা কাজ কাল তুই তোর দোকানের কাগজপত্র আর চাবি সব আমাদের হ্যান্ডওভার করবি। তারপরে তুই একটা বন্ড এ সাইন করবি কারণ বিয়ের পরে যদি তোর মন বদলে যায় আর আমাদের ধোকা ডিস্ তাই এই ব্যবস্থা।

আমি তো মা আর মেয়েকে দেখে সম্মোহিত হয়ে গেছি তাই আমি সেটাতেও হ্যাঁ বলে দিলাম। এবার আমি ম্যাডামকে বললাম ম্যাডাম একটা অনুরোধ করতে চাই আপনাকে। উনি বললেন কি অনুরোধ শুনি আমি বললাম আমি এখন একটু আপনার আর আপনার মেয়ের লোমশ পায়ে হাত বুলিয়ে আদর করতে চাই।

তখন উনি বললেন ফ্রি তে আমি কিছু দিই না। আমি বললাম বলুন কি চান তখন উনি বললেন ১০ হাজার করে লাগবে মানে মোট ২০ হাজার। আমি বললাম সানন্দে। এই বলে আমার কাছে ১০ হাজার ছিল সেটা দিয়ে দিলাম আর বললাম কাল সকালে বাকিটা দিয়ে দেব। উনি আমার দিকে হেসে বললেন আচ্ছা নে কার পায়ে আগে হাত বুলাবি।

আমি বললাম আগে আপনার এই বলে আমি ম্যাডামের পায়ের নিচে বসে পা দুটো নিজের কাঁধে তুলে নিয়ে হাত বোলাতে লাগলাম। মনে হচ্ছিলো যেন কোনো ঘাস ভরা জায়গায় হাত বোলাচ্ছি। আমি ম্যাডামের পায়ে হাত বোলাচ্ছি আর আমার ধন ঠাটিয়ে উঠছে।আমি যত ম্যাডামের পায়ে হাত বোলাচ্ছি লোমের স্পর্শতে আমার ধোন ঠাটিয়ে উঠছে। সেটা ম্যাডাম বুঝতে পেরে আরেক পা দিয়ে আমার ধনের ওপর বোলাতে লাগলেন। আমার ও ভালো লাগছিলো। একটু পরে ম্যাডাম বললো চল তোকে একটু পরীক্ষা করি তুই আমার মেয়ের যোগ্য কিনা। আমি বললাম কি পরোক্ষ করবেন মাসিমা ?

শুনে বললেন আরে ভয় পাচ্ছিস কেন ? তোকে খেয়ে ফেলবো না আমি। এই বলে রিয়ার দিকে তাকিয়ে বললেন আমি তোর হবু বর কে নিয়ে যাচ্ছি রে , রিয়া মাথা নেড়ে বললো ভালো করে দেখে নিয়ে মম ও আমার যোগ্য কিনা। মাসিমা একগাল হেসে বললেন সেটা আমার ওপর ছেড়ে দে সোনা।

এই বলে উনি আমার কাঁধে হাত রেখে বললেন চল বাবু আমার সঙ্গে পশে রুমে। আমি মাসিমার থেকে বেশ বেঁটে কারণ আমার হাইট মাত্র ৫’১” আর মাসিমা ৫’৭” , আমিও মাসিমার কোমরে হাত দিয়ে চললাম। আমরা একটা রুমে এলাম , সেই রুমে একটা বিছানা আর একটা ড্রেসিং আয়না আছে শুধু আর লাগোয়া বাথরুম।

মাসিমা তো হাফ প্যান্ট আর স্যান্ডো গেঞ্জি পড়েছিলেন। উনি ধুয়েই দরজা বন্ধ করে দিলেন আর আমাকে বললেন এই গান্ডু দাঁড়িয়ে আছিস কেন আমার সামনে পুরো উলঙ্গ হয়ে যা। আমি তো হতবাক আর ভীষণ লজ্জায় পরে গেলাম। এবার উনি নিজে এগিয়ে এসে আমার কান ধরে বললেন কি বলছি শুনতে পাচ্ছিস না ?

আমি আমতা আমতা করতে লাগলাম তখন উনি আমার প্যান্টের ওপর থেকে আমার ধন টা ধরে বললেন এটা তো ভালোই আছে তোর তাহলে এতো লজ্জা পাওয়ার কি আছে ? আমার পোষা হাসব্যান্ডের টা একটা নেংটি ইঁদুর এর মতন আর তোরটা তো একটা অজগর সাপ মনে হচ্ছে। আমি তখন নিজের জামা খুলতে লাগলাম।

আমার বুকের মধ্যে ভালোই লোম আছে যদিও কিছুটা পেকেও গেছে। আমার জামা খোলা দেখে মাসিমা আমার প্যান্টের হুক খুলতে লাগলেন আমি বাধা দিলাম না। একটু পরে আমার প্যান্টটা এক ঝটকায় উনি নামিয়ে দিলেন। আমার পরনে তখন শুধু জাঙ্গিয়া আর স্যান্ডো গেঞ্জি। জাঙ্গিয়ার ভেতরে তখন আমার অজগর ফুঁসছে। সেটা দেখে মাসিমার চোখ জ্বলজ্বল করে উঠলো। এরপরে আমি নির্লজ্জ হয়ে নিজের গেঞ্জিটাও খুলে দিলাম।

আমার উন্মুক্ত লোমশ বুক দেখে উনি আমার লোমশ বুকের ওপর হাত বোলাতে লাগলেন। এবার আমি সাহস পেয়ে মাসিমার মাথার পেছনের দিকটা ধরে বললাম আমার অজগরকে চুষে শক্ত করুন মাসিমা। আমার মুখ থেকে এটা শুনে উনি মুচকি হেসে হাটু গেড়ে বসলেন আমার বাঁড়ার সামনে।

এমনিতেই উনি লম্বা তাই হাটু গেড়ে বসেও উনার মুখ আমার বাঁড়ার থেকে অনেক উঁচুতে হয়ে যাচ্ছিলো। আমি বললাম আপনার অসুবিধে হবে মাসিমা ? তাহলে আমি একটা পিঁড়ির ওপর দাঁড়াচ্ছি তখন উনি বললেন না তেমন অসুবিধে হবে না আমি মাথা নিচু করে চুষে নেবো তোর অজগরটা। ভালো জিনিস পেতে গেলে একটু তো কষ্ট করতে হয়।

এই বলে উনি খপ করে আমার বাঁড়াটা ধরে জাঙ্গিয়ার ভেতর থেকে বের করে সোজা মুখে চালান করে দিলেন। আমার বাঁড়াটা ৮” লম্বা আর ৫” মোটা তাই বুঝতে পারছিলাম মাসিমার ওটাকে বাগে আনতে একটু কষ্ট করতে হচ্ছে। কিন্তু মাসিমা যে পাক্কা খানকি মাগি সেটা চোষার ধরণ দেখেই বুঝতে পারছিলাম।

আমি তো মাসিমার চোষণে পাগল হয়ে যাচ্ছিলাম খালি মুখ দিয়ে আঃ আঃআঃ আরো চোষ আমার মাগি শ্বাশুড়ি বলছিলাম আর মাসিমা তত জোরে চুষতে লাগলেন। আমার বাঁড়া কয়েকবা খেচা ছাড়া আর কোনোদিন ব্যবহার হয়নি তাই মাল ধরে রাখার আমার ক্ষমতা ছিল। ২০ মিনিট চোষানোর পরে আমি মাসিমাকে বললাম এবার তো আমার মাল পরে যাবে মাসিমা।

এটা শুনে মাসিমা তখন আমার বাঁড়া ছেড়ে দিয়ে দাঁড়িয়ে আমার মাথা চেপে নিজের গুদের কাছে নিয়ে গিয়ে বললেন হারামজাদা আগে আমার প্যান্টটা খুলে আমার গুদের রস খা। আমি তো পাগল মাসিমার ব্যাপার দেখে। সঙ্গে সঙ্গে মাসিমার হাফ প্যান্ট একটানে খুলে দিলাম কারণ এতে কোনো বোতাম বা হুক ছিল না শুধু ইলাস্টিক দেওয়া ছিল।

প্যান্টটা খুলতেই মাসিমা জঙ্গলে ঘেরে গুদ দেখতে পেলাম। দেখেই আমার মাথা ঘুরে গেলো। আমি আর দেড় না করে মুখ গুঁজে দিলাম মাসিমার হাজারীবাগের জঙ্গলে ঘেরা গুদে। একটা বোঁটকা গন্ধ পেলাম বুঝতে পারলাম মাসিমা হিসি করে কোনোদিন জায়গাটা জল দিয়ে ধোন না। আমার সেক্স বেড়ে গেলো ওই গন্ধে।

আমি জীভ তা সোজা চালান করে দিলাম গুদের মধ্যে। আমার জিভের ছোয়া পেয়ে মাসিমা শিউরে উঠলেন। উনি বললেন তুই তো শালা পাক্কা মাগিবাজ আছিস এই বলে উনি আরো জোরে নিজের গুদটা আমার মুখে চেপে ধরলেন। উনার গুদের চারিদিকের বাল আমার নাক চোখ সব ঢেকে দিলো।

আমিও জীভ ঘুরিয়ে ঘুরিয়ে মাসিমার গুদের আস্বাদন নিতে লাগলাম। একটা টক টক ভাব। বেশ ভালো লাগছিলো। আর উনি আমার চোষাতে শীৎকার দিয়ে উঠছিলেন আর মুখ দিয়ে খিস্তি করছিলেন শালা আরো চোষ খানকির ছেলে। ৯-১০ মিনিট চোষার পরেই মাসিমা গেলো গেলো বলে হর হর করে সমস্ত জল আমার মুখে ছেড়ে দিলেন। আমার সারা মুখ ভিজে গেলো। আমি তখন রাগের চোটে আবার মাসিমার গুদ চুষতে লাগলাম।

মাসিমা আমাকে বললেন খুব মজা লাগছে না আমার বালে ভরা গুদ চুষতে ? এখন আমি অনেক ফ্রি হয়ে গেছি এবার আমি মাসিমাকে বললাম আমার বাঁড়া চুষে আমার বাঁড়ার রস তোকে খেতে হবে আমার মাগী শ্বাশুড়ি। আমার কথা শুনে উনি আমাকে টেনে বিছানায় তুললেন আর আমরা তখন ৬৯ পজিশনে শুয়ে পড়লাম আর একে অপরের টা চুষতে লাগলাম।

আমরা দুজনেই কামোত্তোজনায় ছিলাম। সময়ের খেয়াল ছিল না। এমনি করে আরো ১৫ মিনিট কেটে গেলো। এবারে আমার মাগি শ্বাশুড়ি আমাকে বললেন অনেক খেলা তো হলো এবার আসল খেলা শুরু করবি না বোকাচোদা ? আমি বললাম সে আর বলতে বলে আমি আবার ঝাঁপিয়ে পড়লাম।

মাসিমার বুকের ওপর ঝাঁপিয়ে চুষতে লাগলাম মাসিমার দুধু। কি মোটা নিপল দুটো। আর পুরো বাদামি। আমার চোষার ধরণ দেখে মাগি মাসিমা আমাকে বললেন তুই পাক্কা খেলুড়ে হচ্ছিস। আমি জীভ দিয়ে মাগীর বোঁটাতে বোলাতে লাগলাম এতে মাসিমার উত্তেজনা আরো বেড়ে গেলো।

আমাকে বলতে লাগলেন তুই বিয়ের পরেও আমাকে এইরকম সুখ দিবি হারামজাদা। মেয়েকে পেয়ে আমাকে ভুলে যাসনা। আমি বললাম না না এতো ভালো মাগি শ্বাশুড়ি কে আমি ছাড়তে পারি ? এবারে আমার বাঁড়া গুহায় ঢোকার জন্যে ছটপট করছিলো। আমি বললাম এই খানকি মাসিমা আর পারছি না এবার আমি আপনার গুদের স্বাদ নিতে চাই আমার বাঁড়া দিয়ে।

তখন উনি বললেন ওরে বোকাচোদা এটার জন্যে জিজ্ঞেস করছিস কেন আমি তো গুদ কেলিয়ে বসেই আছি তোর জন্যে। এটা শুনে আমি আমার ঠাটানো বাঁড়াটা মাগীর মুখের কাছে নিয়ে গিয়ে বললাম একটু চুষে তৈরী করে দে না আমার মাগি মাসিমা ?

মাসিমা তখন যত্ন করে ধরে নিজের মুখে নিয়ে চুষে দিলেন।

আমি এবার বাঁড়া নিয়ে বালে ঘেরে গুদের কাছে নিয়ে গিয়ে গুদের খাঁজ খুঁজে লাগলাম। লাগিয়ে ভালো করে সেট করে নিলাম। এবার আমি চাপ দিতে লাগলাম। আমার বাঁড়া এমনিতেই সাধারণের থেকে একটু মোটা তাই ঢোকাতে বেগ পেতে হচ্ছিলো। আর মাগীটাও চিল্লাতে লাগলো। বলতে লাগলো শালা কি বাঁড়া তোর আজ পর্যন্ত আমার এতো লাগে নি এতো বাঁড়া নিয়েছি গুদের ভেতরে। তোরটা তো মনে হচ্ছে একটা হামান্ দিস্তা র থেকেও মোটা।

আমি বললাম চুপ করে থাক খানকি মাগি একটু কষ্ট পেলে আনন্দ বেশি পাবি রে হারামজাদি। এই বলে একটা ঠাপ দিলাম আর চড় চড় করে আদ্ধেক বাঁড়া ঢুকে গেলো। আর মাগীর চোখ যেন ঠেলে বেরিয়ে আসছিলো। যাতে চেচাতে না পারে তার জন্যে আমি আমার জাঙ্গিয়া ওর মুখে ঠুসে দিয়েছিলাম।

এবার আমি শুরু করলাম ঠাপানো। আর মাগি তখন আনন্দে সুখে শীৎকার করে উঠতে লাগলো আআআঃ আআআহঃহহহহঃ কি সুখ যে পাচ্ছি আমার সোনা জামাই তুই সারা জীবন আমার গুদ মারবি। আর আআহহহহ্হঃ আআআহহহ্হঃ বলে শীৎকার করতে লাগলো। আমিও মনের সুখে ঠাপাতে লাগলাম আর গালি দিতে লাগলাম শালী আমার খানকি শ্বাশুড়ি তুই এতো সেক্সি সারা জীবন আমি তোকে চুদে যাবো।

আমার কাছে চোদা খেয়ে মাগি মাসিমা খুব খুশি , আমাকে বললেন তুই একজন পাক্কা চোদনবাজ। তোর কাছে আমি আর রিয়া দুজনেই সুখে থাকবো। আমি বললাম দেখুন মাসিমা আপনি আমার থেকে বয়সে অনেক ছোট তবুও আপনি আমার শ্বাশুড়ি মা। আজ আপনি আমার চোদন গুরুও হয়ে গেলেন।

এটা শুনে মাসিমা হেসে বললেন তুই তো আমার মাদারচোদ জামাই রে। তুই বলছিস আজ প্রথম কাউকে চুদলি এটাতেই আমি অবাক হয়ে গেছি। যায় আমি তোর সোনার বাঁড়ায় একটা চুমু খাই। আমি উলঙ্গ অবস্থায় ছিলাম সেই ভাবেই মাসিমার কাছে গেলাম মাসিমা হাটু গেড়ে বসে আমার বাঁড়া সযত্নে ধরে ডগায় মুখ লাগিয়ে চুমু খেলেন।

চুমু খেয়ে আমার বাঁড়া বাবু আবার জেগে উঠলো। আমি বললাম কি রে মাগি আরেক রাউন্ড হবে নাকি ? উনি আমার বাঁড়ায় থাপ্পড় মেরে বললেন হারামি একদিনে আর কত চুদবি বিয়ের পরে মা আর মেয়ে একসাথে চোদাবো তোকে দিয়ে এখন চল ওরা অপেক্ষা করছে। আমি সঙ্গে সঙ্গে নিজের জামা প্যান্ট পড়ে নিলাম আমার মাগি শ্বাশুড়ি ও হাফ প্যান্ট আর স্যান্ডো গেঞ্জি পরে নিলেন।

আমি গেঞ্জির ওপর থেকে মাগীর দুধ তা চেপে বললাম এটা তোর দারুন মাগি। উনি বললেন অনেক হয়েছে এখন সামনের ঘরে চল। আমরা সামনের ঘরে এলাম আমার বন্ধু অমিত আর রিয়া অপেক্ষা করছিলো। আমাদের দেখে ওরা দুজনেই আমাদের দিকে তাকালো। আমার মাগি শ্বাশুড়ি তখন মেয়ে রিয়াকে বললেন শোন্ তোর হবু বর পরীক্ষায় পাশ করে গেছে। দারুন রেজাল্ট করে পাশ করেছে। এটা শুনে আমার বন্ধু অমিত খুব খুশি।

অমিত বললো আমি খুব টেনশনে ছিলাম মাসিমা। মাসিমা হেসে বললেন না আর দেরি না করে তাড়াতাড়ি বিয়ের ব্যবস্থা করতে হবে। এবার মাসিমা মেয়েকে বললেন তুই কি একবার পরীক্ষা করতে চাস রজতকে ? রিয়া হেসে নিজের মায়ের দিকে তাকালো। মাসিমা তখন রিয়াকে বললেন আচ্ছা বুঝতে পেরেছি তুই কি চাস।

এই বলে অমিতকে বললেন তুই একটু অন্য রুমে যা তো অমিত। আমি বললাম ও থাক না এখানে মাসিমা। এটা শুনে মাসিমা বললেন তোর আপত্তি নেই তো ও থাকলে ? আমি বললাম না না আমরা তো বন্ধু। এবার রিয়া আমাকে বললো আমার কাছে আয় একবার রজত। আমি রিয়ার কাছে এগিয়ে গেলাম।

রিয়া আমার প্যান্টের ওপর হাত বোলাতে লাগলো। রিয়ার হাতের ছোঁয়া পেয়ে আমার বাঁড়া আবার দাঁড়িয়ে শক্ত হয়ে গেলো। রিয়া নিজের মায়ের দিকে তাকিয়ে বললো দারুন মম। আমার শ্বাশুড়ি বললেন বললাম না এ তোর বাবার মতন ঢেমনা না। আমি সাহস পেয়ে বললাম ওপর থেকে কেন আমি প্যান্টটা খুলে দিচ্ছি সামনে থেকে দেখো।

এই বলে আমি প্যান্টটা খুলে নিচের দিকে নামিয়ে দিলাম। আর জাঙ্গিয়াটা নিচের দিকে করতেই সাপের ফোনের মতন আমার বাঁড়া বাবাজি মাথা তুলে দাঁড়িয়ে পড়লো। আর রিয়া সঙ্গে সঙ্গে ওটা খপ করে ধরে বললো এটা এখন থেকে আমার। এটা শুনে আমার মাগি শ্বাশুড়ি বলে উঠলেন এই মেয়ে এটা একা তোর না আমার ও।

রিয়া তখন হেসে বললো জানি মম আমরা দুজনেই ভাগ করে নেবো। আমি তখন বললাম কি গো একটু হবে নাকি এখন ? রিয়া বললো এখন না কাল আসিস চুটিয়ে ছাড়বো তোকে দিয়ে। তোর বাঁড়ার যে শক্তি আছে বুঝতেই পারছি এতক্ষন মমকে চোদার পরেও কি তাজা আছে তোর বাঁড়াটা।

আমি তখন বাঁড়াটা রিয়ার সারা মুখের ওপর দিয়ে বুলিয়ে দিলাম। রিয়াও জীভ বের করে আমার বাঁড়ার স্বাদ নিতে থাকলো। আমি এবার রিয়ার দুধের ওপর হাত দিয়ে বললাম তোমার দুধ দুটো দারুন রিয়া। একটু চুষতে চাই তোমার মাই দুটো। আমাদের কান্ড দেখে অমিত নিজের প্যান্টের ওপর হাত বোলাচ্ছিলো এটা আমার মাগি শ্বাশুড়ি দেখতে পেয়ে যায়। তখন মাগি শ্বাশুড়ি অমিতকে কাছে ডাকলো অমিত ও মাসিমার পাশে গিয়ে বসলো।

আমি বুঝতে পারছিলাম অমিত এইসব দেখে নিজেকে আর ধরে রাখতে পারছে না। আমি নিচু হয়ে রিয়ার দুধের ওপর ঝুকে চুষতে লাগলাম। রিয়া আমার মাথা ধরে নিজের দুধ আমার মুখে লাগিয়ে চোষাচ্ছে। আর ওদিকে অমিত মাসিমার পাশে বসে মাসিমার লোমশ থাই এ হাত বোলাচ্ছে।

আমি একদিকে রিয়ার দুধ খাচ্ছি আর চোখ আছে অমিতের দিকে। অমিত আস্তে আস্তে মাসিমার দুধের ওপর হাত বোলাতে লাগলো। মাসিমাও অমিতের প্যান্টের ওপর দিয়ে অমিতের বাঁড়া তে হাত বুলাতে লাগলেন। একটু পরে দেখলাম মাসিমা আর থাকতে না পেরে অমিতের প্যান্টের জিপার খুলে জাঙ্গিয়ার মধ্যে থেকে বাঁড়াটা বের করে আনলেন।

অমিতের বাঁড়া আমার মতন মোটা না হলেও ভালোই বড়ো। মাসিমা বাঁড়ার সাইজ দেখে খুব খুশি। বললেন এটা এখন আমি চুষবো অমিত তুই একটু থাম। এই বলে মাসিমা অমিতের যেখানে বসে ছিল তার নিচে বসে বাঁড়াটা মুখে নয় চুষতে লাগলেন।

এটা দেখে রিয়া ও গরম হয়ে গেলো আমাকে বললো আমি আর পারছিনা আমিও তোর বাঁড়া চুষবো এখন বলে আমার নিচে বসে গেলো। রিয়া বেশ লম্বা তাই ওর অসুবিধে হচ্ছিলো আমাকে তখন রিয়া বললো তুই হাটু গেড়ে সোফার ওপর বোস তাহলে আমার সুবিধে হবে। আমি সেইভাবেই বসলাম আর রিয়া আমার ঠাটানো বাঁড়াটা মুখে নিয়ে চুষতে লাগলো।

সারা রুমে তখন কোনো আওয়াজ নেই শুধু আঃআঃহ্হ্হ আআআঃ আঃআঃহ্হ্হ আওয়াজ হচ্ছে। আমরা দুই বন্ধু মা আর মেয়েকে দিয়ে নিজেদের বাঁড়া চোষাচ্ছি। আমার বাঁড়া কিছুক্ষন আগেই চোদানো ছিল তাই আমার কোনো অসুবিধে হচ্ছিলো না কিন্তু অমিত আমাদের কান্ড দেখে এমনিতেই উত্তেজিত ছিল তার ওপর আমার গরম মাগি শ্বাশুড়ি ওকে আরো উত্তেজিত করে দিয়েছে আর এমন ভাবে চুষছে যাতে ও পাগল হয়ে ছটপটাচ্ছে।

আমি বুঝতে পারছিলাম আর কিছুক্ষনের মধ্যেই ওর মাল আউট হয়ে যাবে। আমি তো আনন্দে রিয়াকে দিয়ে চুসিয়ে যাচ্ছি আমার এখন আধঘন্টা মাল পড়ার কোনো চান্স নেই। কিন্তু রিয়া নিজের গুদে আংলি করে দুবার জল খসিয়ে ফেলেছে। আর ওদিকে আমার গরম শ্বাশুড়ি এমন চোষন চুষছেন অমিতের অবস্থা খারাপ হয়ে গেছে।

এবার অমিত আর না থাকতে পেরে বললো মাসিমা আমার মাল এবার পরে যাবে বলে মাগীর মাথা ধরে নিজের বাঁড়ায় চেপে ধরে সব মাল ফেলে দিলো। দেখলাম আমার মাগি শ্বাশুড়ির মুখের চারপাশ দিয়ে চুইয়ে চুইয়ে বইছে অমিতের মালের ধারা। অমিত বাঁড়াটা শ্বাশুড়ির মুখ থেকে বের করে মুখের কাছে নিয়ে গেলো আর বললো এই মাগি চেটে সাফ করে দে আমার বাঁড়া।

আমার গরম শ্বাশুড়ি সযত্নে বাঁড়ার গা থেকে সব মাল জীভ দিয়ে চেটে খেয়ে পরিষ্কার করে দিলেন। আমি এদিকে রিয়ার মুখ ঠাপিয়ে চলেছি মাল পড়ার কোনো চান্স নেই এখন। রিয়াও গুদে আঙ্গুল করে যাচ্ছে। একটু পরে রিয়া আর থাকতে না পেরে বললো আর পারছিনা রে এবার আমার গুদ মেরে আমাকে একটু শান্তি দে রজত আমার খানকি চোদা বর।

আমি তখন রিয়ার মুখ থেকে বাঁড়া বের করে রিয়ার চুলের মুঠি ধরে উঠিয়ে সোফাতে বসলাম আর আধ শোয়া করে দিলাম এবার ওর ঘন জঙ্গলে ঘেরা গুদের মধ্যে নিজের বাঁড়া সেট করে সোফার ওপরই চোদন খেলা শুরু করার চেষ্টা করতে লাগলাম।আগেই বলেছি আমার বাঁড়া স্বাভাবিকের থেকে একটু বেশি মোটা তাই রিয়ার গুদে ঢোকাতে খুব অসুবিধে হচ্ছিলো। রিয়া তো চেঁচিয়ে বাড়ি মাথায় উঠিয়ে দিচ্ছে। আমার বাঁড়া এদিকে বালে ভরা গুদ দেখে আরো ফুলে উঠেছে। বাঘ যখন রক্তের স্বাদ পে তখন আরো বেশি হিংস্র হয়ে ওঠে আমার ক্ষেত্রেও তাই হয়েছে।

তখন আমার মাগি শ্বাশুড়ি আমাকে বললেন এই বানচোদ একটু সামলে ঠাপানোর চেষ্টা কর না মাল তো তোরই থাকবে। আমি বললাম খানকি তোর গুদেও ঢোকানোর সময় তুই ব্যাথা পেয়েছিলি তখন শ্বাশুড়ি বললেন আরে আমার গুদ ঠাপানো গুদ অনেকের কাছে ঠাপ খেয়ে তৈরী হয়ে আছে ওর তো আচোদা গুদ বুঝলি খানকির ছেলে আর তোর বাঁড়া তো না যেন একটা হামান্ দিস্তা। আমি বললাম তাহলে কি আমি চুদবো না আমার খানকি বৌকে ?

তখন মাগি বললো আমি মানা করেছি নাকি বলছি একটু আরাম করে চোদ। আমি তখন রিয়ার গুদের ওপর থেকে বাঁড়া উঠিয়ে সোজা ওর মুখে চালান করে দিয়ে বললাম খানকি এখন আমি তোর মুখেই ঠাপাবো বলে এক ঠাপে বাঁড়া ঢুকিয়ে দিলাম মাগীর মুখে। আমার রিয়া মাগি তখন পাক্কা খানকির মতন আমার বাঁড়া চুষতে লাগলো।

আমি সোফাতে দাঁড়িয়ে রিয়ার মুখ ঠাপাচ্ছি আর হাত দিয়ে ওর মাই দুটো কচলাচ্ছি। আর নিজের মুখ টা নিচু করে ওর হাত দুটো ওপরে করে ওর বালে ভরা বগল চুষছি। মানে একসঙ্গে তিনটে কাজ করছি। ওদিকে অমিত তো আমার মাগি শ্বাশুড়ীকে ঠাপিয়ে চলেছে। অমিতের বেশি জোর নেই তাই আমার খানকি মাগি শ্বাশুড়ি অমিতের ওপর উঠে নিজেকে চোদাচ্ছে।

১০ মিনিটে অমিতের মাল আউট হয়ে গেলো আর মাগিও নিজের জল ছেড়ে দিলো। সারা ঘরে তখন ঠাপানোর আওয়াজ হচ্ছে। অমিত তো নিজের বাঁড়াটা বের করে হাপাচ্ছে। ওর বাঁড়া দেখলাম নেতিয়ে পড়েছে। তখন আমার শ্বাশুড়ি অমিতের বাঁড়াটা ধরে চুষতে শুরু করেছে আমি বুঝলাম মাগীর এখনো খিদে মেটেনি।

আমি এটা দেখে মাগীকে বললাম কি রে তোর এখনো খিদে আছে মনে হচ্ছে। শুনে মাগি আমার দিকে তাকিয়ে বললো আরে তুই আমাকে যে সুখ দিলি একটু আগে তাতে আমার খিদে দ্বিগুন হয়ে গেছে। আমি তখন খানকি শ্বাশুড়ীকে বললাম আয় তুই আমার কাছে একসঙ্গে দুজনকেই চুদে দিই।

তখন মাগি বললো না রে আগে তুই তোর খানকি বৌকে ভালো করে চোদ আমি দেখি। আমি সমান তালে রিয়ার মুখ চুদে যাচ্ছি আর খিস্তি করছি হারামজাদি আজ ই তোর পেট করে দেব এমন চোদন দেব তোকে। রিয়ার মুখ ঠাপানোর ফলে আমার বাঁড়া আবার ফুঁসছে গুদ চোদার জন্যে।

এবার আমি বাঁড়াটা মুখ থেকে বের করে রিয়ার চুলের মুঠি ধরে বললাম এবার শালী আমি তোকে ছাড়বো না এবার আমি তোর আচোদা গুদে নিজের বাঁড়া ঢোকাবোই তুই যতই চেঁচাবি। রিয়া নিজের মুখের গাদন খাওয়ার সময় নিজের গুদে আংলি করছিলো আর দুবার জল খসিয়ে দিয়েছে।

এবার ও আমার কথার পরে বললো হ্যাঁ এবার আমাকে চুদে আনন্দ দাও আমার মাগিবাজ বর। আমি তখন খুব খুশি এবার রিয়া মাগীর গুদ চুদবো বলে। রিয়ার গুদের বাল অনেক বেশি ওর মায়ের থেকেও। আর ওর নাভি থেকে ঘন বাল গুদের নিচ হয়ে পোঁদ অব্দি গেছে। তাই ও যে ভীষণ সেক্সি হবে এটা আমি বুঝে নিয়েছি।

আমি তখন রিয়ার নাভিতে মুখ রেখে চোষা শুরু করলাম রিয়া আমার চোষণ খেয়ে শিউরে শিউরে উঠছে। আমি বললাম কেমন লাগছে খানকি বৌ ? তখন ও বললো দারুন লাগছে গো তুমি আমাকে খুব সুখ দিতে পারবে বেশ বুঝতে পারছি। আমি মুখটা আস্তে আস্তে নিচে নামাতে নামাতে গুদের মুখে নয় এলাম। আর দেখলাম এবার ও নিজেই আমার মুখ টা নিজের গুদে চেপে ধরলো।

ওর ঘন বালে আমার মুখ সব ঢেকে গেছে। আমি তো খুঁজে খুঁজে ওর গুদের চেরা তে জীভটা ঢুকিয়ে দিলাম। আমার জিভের ছোঁয়া পেয়ে ও আবার কেঁপে উঠলো আর আরো জোরে গুদটা আমার মুখে চেপে ধরে বললো আআআহহহহহহহঃ কি সুখ কি সুখ এতো সুখ কোনোদিন পাই নি মম আমার গুদ চুষতো কিন্তু এতো সুখ পাইনি।

আরো চোষ খানকির ছেলে আঃআঃআঃহ্হ্হঃ আঃআঃআঃহ্হ্হঃ। ৫-৭ মিনিট গুদ চোষাতে রিয়া মাগি জল ছেড়ে দিলো আমার মুখে। এবার আমি বললাম এবার তো আমায় তোমার গুদের বারোটা বাজাবো খানকি মাগি বৌ তোমার। এবার দেখলাম রিয়া হাসিমুখে বললো নাও এবার তোমার খানকি বৌকে চুদে আনন্দ দাও আর নিজেও আনন্দ পাও এই বলে আমার বাঁড়ায় চুমু খেয়ে বললো এই দুষ্টু বেশি ব্যাথা দিবিনা কিন্তু। আমি তখন রিয়া নরম গালে বাঁড়া দিয়ে মেরে বললাম সোনা ব্যাথা না পেলে যে আনন্দ পাবে না।

এবার আমি আবার নিজের ঠাঠানো বাঁড়া তা নিয়ে রিয়ার গুদের ওপর সেট করতে লাগলাম। প্রথমে বাঁড়াটা দিয়ে গুদের চেরা তে একটু বোলালাম যেমন করে খেলিয়ে চোদার চেষ্টা করে। আমার বোলানোতে ও এবার নিজেই বললো আরে ঢোকা বাঁড়াটা। এটা রিয়া বলতেই আমি একটা জোরে ঠাপ মারলাম আর রিয়া তখন আআআউউউচ্চ বলে চেঁচিয়ে উঠলো ততক্ষনে আমার বাঁড়া আদ্ধেকটা ঢুকে গেছে।

বুঝলাম এবার আস্তে আস্তে চাপ দিয়ে ঢোকাতে হবে ভেবে আমি চাপা দেওয়া শুরু করলাম আমার চাপ বাড়ছে আর খানকি রিয়ার মুখ থেকে আঃআঃআঃহ্হ্হ এই আওয়াজ আসছে। এবার আমার মাগি শ্বাশুড়ি রিয়াকে সাহায্য করার জন্যে এগিয়ে এলেন। উনি এসে রিয়ার মুখে নিজের মুখ রেখে চুষতে লাগলেন।

এতে হলো কি রিয়ার আওয়াজ তা কমতে লাগলো আর আমার ঢোকানোর সুবিধে হলো। আমি তখন মাগি শ্বাশুড়ির মাই ধরে কচলানো চালু করলাম আর রিয়ার গুদে ঠাপ বাড়াতে লাগলাম একটু চেষ্টাতেই পড়পড় করে সব বাঁড়াটা ঢুকে গেলো এবার মাগি শ্বাশুড়ি রিয়ার মুখ থেকে নিজের মুখ সরিয়ে আমার ঠোঁটের ওপর রাখলেন।

আমি তখন খানকি মাগীকে জড়িয়ে ওর ঠোঁট চুষতে লাগলাম আর রিয়াকে ঠাপাতে লাগলাম। এ এক অদ্ভুত খেলা শুরু হলো আমাদের জামাই বৌ আর মাগি শ্বাশুড়ির মধ্যে। আমি সমানতালে মাগি শ্বাশুড়ির মুখ চুষছি আর রিয়া মাগীর গুদ ঠাপাচ্ছি। একসঙ্গে দুটো মাল পাওয়াতে আমার সেক্স গেছে বেড়ে।

আমার চোদানোটা ভালোই হচ্ছিলো কারণ রিয়া তখন সামলে নিয়েছে আর বলছে আআআআহহহঃ কি সুখ দিচ্ছিস আমাকে আমার হবু বর আঃআঃআঃহ্হ্হঃ আঃআঃআঃহ্হ্হঃ চুদে ফাটিয়ে দে আমার গুদ আমি আজ ই তোর বাচ্চার মা হতে চাই। আমি তো মাগি শ্বাশুড়ির মুখের স্বাদ নিচ্ছি তাই কিছু বলছিনা সুধে ঠাপিয়েই চলেছি।

আমার কান্ড দেখে অমিত তো অবাক বলছে আরে তুই তো মেয়ে দেখতে এসে শ্বাশুড়ি বৌ সবাইকেই চুদে দিলি। আমার জীভ তখন শ্বাশুড়ির মুখের মধ্যে খেলা করছে মাগিও নিজের জীভ দিয়ে আমার মুখের মধ্যে ঢুকিয়ে আনন্দ নিচ্ছে। প্রায় ২৫ মিনিট ধরে রিয়া মাগীকে ঠাপানোর পরে আমি মাগীর মুখ থেকে মুখ হটিয়ে বললাম কি রে খানকি ভেতরেই মাল ফেলবো না মুখে নিবি তখন রিয়া মাগি বললো ভেতরেই ফেল বোকাচোদা আমি তোর বাচ্চার মা হতে চাই।

আমি তখন আবার ঠাপানো শুরু করলাম এবার স্পিড বাড়িয়ে দিলাম যাতে মাল তাড়াতাড়ি পরে যায়। আর আবার শ্বাশুড়ির মুখে মধ্যে নিজের মুখ লাগিয়ে চুষতে লাগলাম। এবার ৫-৭ মিনিটের মধ্যে সব মাল রিয়ার গুদে মধ্যে খালাস করে দিলাম আর কিছুক্ষন চেপে রাখলাম বাঁড়াটা গুদের ভেতর আর লাস্টে শ্বাশুড়ির মুখের পর রাম চোষণ দিয়ে তবে ছাড়লাম।

এবার আমি বাঁড়াটা বের করে মা রা মেয়ে দুজনকেই বললাম এই মাগীরা তোরা দুজনে মাইল আমার বাঁড়া চুষে পরীক্ষা করে দে। দেখলাম দুজনেই আমার কাছে হাটুগেড়ে বসে সযত্নে আমার বাঁড়া আর বিচি চুষে সাফ করতে লাগলো।আমার বাঁড়া দুজন মাগি মিলে চেটে সাফ করে দিলো। তারপরে বাঁড়া ধরে আমার দিকে দুই মাগীই পাক্কা খানকির মতন কামাতুর দৃষ্টিতে তাকিয়ে থাকলো। ওদের তাকানোতে বুঝলাম ওরা কিছু চায়। আমি বললাম কি রে খানকিরা আমার বাঁড়া খুব পছন্দ হয়েছে তোদের ?

দুজনেই মাথা নেড়ে সায় দিলো। আমি বললাম দ্বারা তোরা দুজনে আমার বাঁড়া ধরে ওই ভাবে বসে থাকে আমি একটা ছবি তুলি। দেখলাম দুজনে আমার বাঁড়া নিয়ে টানাটানি করছে আমি বললাম আরে দুজনেই ধর না এক সাথে। তখন আমার খানকি শ্বাশুড়ি আর আমার খানকি বৌ দুজনে দু দিক থেকে ধরে বাঁড়ার ডগাতে এক সঙ্গে চুমু খাওয়ার ভঙ্গিতে থাকলো।

আমি মোবাইল নিয়ে ওদের কামাতুর অবস্থায় ছবি তুলে নিলাম। এবার ওরা আবদার করলো আলাদা আলাদা বাঁড়া নিয়ে ছবি তুলবে। আমি বললাম ঠিক আছে এক এক করে বাঁড়া নিয়ে তোরা পোজ দে আমি ছবি তুলছি। এবার ওরা নানা রকম ভাবে আমার বাঁড়া নিয়ে ছবি তুললো।

কোনোটাতে জীভ দিয়ে চাটছে কোনোটাতে নিজের দুধুতে রেখে আবার কোনোটাতে নিজের গুদের ওপর রেখে এইরকম অনেক পোজে ছবি তুললো। এবার আমি ওদের বললাম কেমন লাগলো আমাকে দিয়ে চুদিয়ে তোদের ? প্রথমে মাগি শ্বাশুড়ি বললো আমি তো ভীষণ খুশি হয়েছি। এতো সুখ কোনোদিন পাই নি।প্রথমে আমাকে আমার শ্বশুর চুদেছিলো কারণ আমার বর রঘুর ক্ষমতা ছিল না আমাকে সুখী করার। তারপর থেকে আমার শ্বশুর রাজু ই আমাকে চুদতো। আমার শ্বশুরকে আমি দেখাবো তোকে বাড়িতেই থাকে এখন বয়স হয়েছে তাই বেশি চুদতে পারে না তাই আমার একজন ভাড়া করা লোক আছে সেই আসে আমাকে চোদার জন্য। ওর নাম রফিক ট্যাক্সি চালায়। আমাকে চুদে মাসে মাসে ভালোই টাকা পায়। আমার পোষা বর সম্পর্কে তোর শ্বশুর হলেও আসলে ও তোর শালা হবে কারণ রিয়া আমার শ্বশুর রাজুর মেয়ে। সম্পর্কে আমার বরের বোন যেহেতু ওর বাবা আমাকে চুদে ওকে জন্ম দিয়েছে। তোর মতন বাঁড়া আমি আজ পর্যন্ত দেখিনি। রফিকের মুন্ডু কাটা বাঁড়া আমাকে অনেক সুখ দিয়েছে কিন্তু তোরটা অসাধারণ। এতো মোটা আর এতো লম্বা খুব সুখ পেয়েছি।

এবার রিয়ার দিকে তাকিয়ে বললাম এবার তোর কথা বল মাগি। রিয়া একটা সেক্সি হাসি দিয়ে বললো আজ তো তুই আমার গুদের উদ্বোধন করলি। সত্যি বলছি যখন তোর বাঁড়া আমি দেখলাম আমি ভয় পেয়ে গেছিলাম। তুই যখন মম কে চুদছিলি রুমের মধ্যে আমি মম এর আওয়াজ পেয়েছি তখনই আমি ভয় পেয়ে গেছিলাম কারণ যে বাঁড়া আমার মম এর মতন খানকি কে কাঁদিয়ে দেয় সেই বাঁড়া আমার কি অবস্থা করবে। তবুও আমি মন কে শান্ত করছিলাম এই ভেবে যে আমার হবু বর আমাকে খুব আনন্দ দেবে আমাকে চুদে। আর গর্ব হচ্ছিলো এই ভেবে যে আমার হবু বরের মতন বাঁড়া সবার হয় না। তারপর তুই যখন আমাকে চুদতে এলি আমি তো ভেতরে নিতেই পারছিলাম না। তারপর অনেক চেষ্টার পরে যখন ঢুকলো খুব কষ্ট পেয়েছিলাম। চোখ যেন বেরিয়ে আসছিলো আমি দাঁতে দাঁত চেপে সহ্য করছিলাম কারণ আমি জানতাম একবার ভেতরে নেওয়ার পরে আর কোনো কষ্ট হবে না। তারপরে তো ভেতরে ঢুকলো আমার গুদ চিরে একটু রক্তও বেরোলো কারণ প্রথম কোনো বাঁড়া আমার সীল ভাঙলো। তারপরে তো আমি সুখের সাগরে ভেসে যেতে লাগলাম। সত্যি বলছি আমার গুদে প্রথম বাঁড়া নেওয়ার অভিজ্ঞতা দারুন ভাবে হলো। আমি খুব এনজয় করেছি আমার আমার হবু বরের বাঁড়া এই বলে আমার বাঁড়া ডগায় আবার একটা চুমু দিলো।

আমার খুব আনন্দ হচ্ছিলো এই ভেবে যে আমি একসঙ্গে দুটো পাক্কা খানকি মাগীকে ঠান্ডা করতে পেরেছি। এবার আমি শ্বাশুড়ি মাগীকে বললাম ডাক তোর শ্বশুর রাজু কে আর তোর বর রঘুকে। খানকি শ্বাশুড়ী সঙ্গে সঙ্গে রঘু আর রাজু বলে হাঁক দিলো কিছুক্ষনের মধ্যেই দুজনে হাজির হলো।

আমি রঘু কে আগে দেখেছিলাম এবার রাজুকেও দেখলাম। রঘু তো হাত জোর করে দাঁড়িয়ে আছে। আর ওর ম্যাডামকে জিজ্ঞেস করছে কিছু চাই কিনা। আমার খানকি শ্বাশুড়ি ইশারায় দুজনকেই কাছে ডাকলেন। দুজনে কাছে যেতেই আমার মাগি শ্বাশুড়ি এক টানে রঘুর লুঙ্গি খুলে দিলো।

রঘু তো লজ্জায় নিজের ছোট্ট নুনুটা ঢাকতে চেষ্টা করতে লাগলো শ্বাশুড়ির এক ধমকে হাত সরিয়ে নিলো। আমার মাগি শ্বাশুড়ি তখন রঘুর ছোট্ট নুনু তা ধরে আমাকে দেখালেন আর বললেন দেখ এই হচ্ছে তোর শ্বশুরের মানে শালার ধন। দেখছি মাগীর হাতের মধ্যে একটা ১.৫” র একটা ছোট্ট নুনু।

মাগি ওটাকে ধরে কচলে এক ধমক দিয়ে বললেন যা ভাগ। এবার নিজের শ্বশুর মানে ভাতার রাজুকে ডাকলেন। রাজু এসে মাগীর পাশে দাঁড়ালো। এবার মাগি ওর লুঙ্গি খুলে আমাকে দেখালো নিজের শ্বশুরের বাঁড়া। মোটামুটি ভালোই সাইজ। এবার আমাকে ডেকে বললেন তোর সঙ্গে মেলা তো দেখি কত বড়ো তোরটা।

আমি কাছে গিয়ে রাজুর বাঁড়ার সঙ্গে ঠেকিয়ে নিজের বাঁড়া রাখলাম দেখলাম আমার বাঁড়া প্রায় ৪” বেশি লম্বা আর ৩” বেশি মোটা। এটা দেখে রিয়া মাগি এগিয়ে এসে দুটো বাঁড়া একসঙ্গে ধরে বললো দেখো মম কেমন যাচ্ছে যেন বাবা আর ছেলে বলে হি হি করে হেসে উঠলো। এবার রাজুর দিকে তাকিয়ে বললো আমি আর তোকে দাদু বলবো না বাবা বলে ডাকবো আজ আমি জানতে পারলাম তুই আমার আসল বাবা।

এই বলে নিজের জন্মদাতা বাবার বাঁড়ায় একটা চুমু খেলো। এবার আমার দিকে তাকিয়ে বললো আর দেরি না করে আমাকে তাড়াতাড়ি বিয়ে করে না বোকাচোদা। আমরা বাইরের রুকে তখন সবাই উলঙ্গ দাঁড়িয়ে আছি। অমিত ও পুরো উলঙ্গ হয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমাদের কান্ড কারখানা দেখছে আর হাসছে। এবার আমাকে অমিত বললো এই হারামি আমাকে তুই ১০০০০০ টাকা দিবি কারণ আমি তোকে এমন বাড়ি খুঁজে দিয়ে বিয়ে দিচ্ছি যেখানে তুই এতো সম্পত্তি আর দুটো মাগি পেলি।

আমি হেসে বললাম আরে পাবি পাবি কোনো চিন্তা করিস না। আমি আমার মাগি শ্বাশুড়ীকে জিজ্ঞেস করলাম এতো বড়ো বাড়ি ৩ খানা দামি গাড়ি এতো সম্পত্তি কি করে করলি রে খানকি ? নিজের গুদ চুদিয়ে ?

মাগি তখন বললো একরকম তাই কারণ এই সব সম্পত্তি আমার চোদন শ্বশুর রাজু আমাকে দিয়েছে। কারণ যেদিন আমি আমার গুদ ওকে উৎসর্গ করেছিলাম সেদিনই আমি ওকে দিয়ে সব লিখিয়ে নিজের নামে করিয়ে নিয়েছিলাম। আমি বললাম তাহলে আবার আমার থেকে গাড়ি চাইছিস কেন রে মাগি ?

তখন আমার শ্বাশুড়ি বললো আসলে আমার গাড়ির খুব শখ আর ভেবেছিলাম তুইও আমার বর রঘুর মতন ঢেমনা হবি কিন্তু তুই তো এমন বাঁড়া র মালিক তাই আমি তোর বাঁড়ার দাসী হয়ে গেছি। তোকে আর গাড়ি দিতে হবে না আমি তোকে একটা নতুন দামি গাড়ি কিনে দেবো বুঝলি রে মাদারচোদ।

তুই হচ্ছিস পাক্কা মাদারচোদ কারণ তুই নিজের স্বাশুড়ীমাকে চুদেছিস। তবে আমি খুব খুশি তোর চোদন খেয়ে। এবার আমি তোদের তাড়াতাড়ি বিয়ে দিয়ে দেবো তাহলে তুই আমাকে রেগুলার চুদে সুখ দিবি। আমি যে তোর বাঁড়ার স্বাদ পেয়ে গেছি। তাই রোজ চোদন না খেলে আমার গুদ খুব কষ্ট পাবে। আমি , অমিত , রিয়া সবাই শ্বাশুড়ির কথায় হেসে উঠলাম।

Leave a Comment