গরম শিউলি বৌদি

গরম শিউলি বৌদি

আমি আজ আমার জীবনের একটা সত্যি ঘটনা তোমাদের ।আমি দীপ বয়স ২৫ বছর, হ্যান্ডসাম চেহারা, পড়াশুনাই ভালো ছাত্র এবং আমি ছোটবেলা থেকে গ্রামেই মানুষ আমি পড়াশুনায় খুব ভালো ছিলাম তাই একটা চাকরীও পেয়ে যাই আবার তাও আবার কলকাতা শহরে ।

তাই একটা ছোটো ঘর ভাড়া করতে হলো আর যেখানে আমি ঘর ভাড়াটা নিলাম সেটা ছিলো মেইন সিটী থেকে একটু দূরে খানিকটা গ্রামের মতো একটু ফাঁকা ফাঁকা জায়গা এই রকম.

এবার আসল কথায় আসা যাক. আমি যে বাড়িতে ঘর ভাড়া নিয়েছিলাম সেখানে মালিক থাকতো না, ওদের মেইন সিটিতে বাড়ি ছিলো আর ওই বাড়িতে আর একটা ফ্যামিলী ভাড়া থাকতো তারা স্বামী/ স্ত্রী আর দুটো ছোটো বাচ্ছা । ওই ফ্যামিলীদের ঘর ছিলো আমার ঘরের ঠিক ব্যাকসাইডে আর জলের টিউবওয়েলটা ছিলো আমার ঘরের জানলা থেকে একটু দূরে ।

ফাল্গুন চৈত্র মাস কেবলমাত্রা গরম পড়া শুরু হয়েছে, আমি সেদিন কেবলমাত্রা ঘুম থেকে উঠেছি. জানলা খুলতে আমার চোখ দাড়িয়ে যাবার মতো অবস্থা ।

কারণ দেখি যে শিউলি বৌদি শুধু গামছা পড়ে স্নান করছে. তার দুধ আর পাছা দেখে তো আমার অবস্থা একদম খারাপ. আমার বাড়াটা পুরো খাড়া হয়ে হাফ প্যান্টটা পুরো তাবু হয়ে গেছে, ।আর দেখলাম আমার জানলার দিকে তাকিয়ে মুচকি হাসতে হাসতে ঘরে চলে গেলো. ।

বৌদির নাম শিউলি বয়স ৩৫ হবে , আর দুধ গুলো মোটামুটি ৩৪ডি হবেই.। বৌদি ফর্সা আর পাছাটা খুব ভারী।পেটে চর্বি আছে । নাভিটা খুব বড়ো। তলপেটে সিজারিয়ানের কাটা দাগ আছে।

আসলে আমি একটু বেশি কামুক প্রকৃতির ছিলাম. আমি যখন ১২ ক্লাসে পড়ি সেই সময় প্রথম আমার চোদনে হাতেখড়ি হয়। তারপর থেকে অনেক বৌদি চুদেছি। কিন্তু এখন কপালে গুদ নেই তাই খেঁচেই দিন কাটাতে হয়।

এবার আসল ঘটনায় আসি. আমি একাই রান্না করেই খেতাম. একদিন হলো কী রান্না করতে করতে দেখি হলুদ নেই. দোকান ছিলো বেশ কিছুটা দূরে. আমার অফীসেরও টাইম হয়ে যাচ্ছিলো তাই বাধ্য হয়ে ওই বৌদির কাছে গেলাম । দেখি বৌদি বারন্দায় বসে সবজি কাটছে.।

আমি বললাম, “বৌদি একটু হলুদ দেবেন”????

বৌদি হাসতে হাসতে বলল কেনো দেবো না – এই বলে একটা কাগজে করে হলুদ দিলো.।

আমি বললাম দাদা নেই?

বৌদি বলল একটা কম্পানীতে কাজ করে দুপুরে খেতে আসে । রাতে বাড়িতেই থাকে। মাঝে মাঝেই দেশের বাইরে যেতে হয়।

এ কথা শুনে আমার শরীরের মধ্যে বিদ্যুত খেলে গেলো আর বাড়াটা একটু লাফ দিয়ে উঠলো ।

আমি বললাম ও তাই, ঠিক আছে আসছি বৌদি বলে চলে আসলাম ।কিন্তু পরেরদিন ও বৌদি একই ভাবে সকালে স্নান করতে গিয়ে আমাকে দুধ আর পাছা দেখাতে লাগলো.।

আর দুধের বাদামী বোঁটা দুটো দারুন স্পস্ট আমি দেখতে পেতাম. আমার সবচেয়ে আকর্ষণীও লাগতো ওর পাছাটা. ৩৮ সাইজ় তো হবেই আর কোমরটাও ছিলো বেশ সরু.

আমি মনে মনে বৌদিকে চোদবার প্ল্যান করলাম. এই ভাবে টুকটাক গল্পো করতে করতে কিছুদিন গেলো.। ধীরে ধীরে আমরা বন্ধু হয়ে গেলাম.।

তবে একদিন একটা কথা আমাকে বললো “মেয়েদের মনের কথা তোমরা বুঝতে পারো না”.

একদিন হলো কী আমি দুপুরবেলা রান্না করে একটু ফ্রি হয়ে গান শুনছিলাম হঠাৎ কলপাড় থেকে চিৎকার শুনতে পেলাম “দীপ একটু আসো উফ মাগো আমার পা ভেঙ্গে গেছে গেছে মনে হয়”.।

অবশ্য পরে বুঝেছিলাম ওটা ছলনা ছিলো. গিয়ে দেখলাম ডান হাঁটু ধরে বসে আছে বললো “আমি উঠতে পারছি না আমাকে একটু তুলে ঘরে নিয়ে চলো না?

আমি দেখলাম এই সুযোগ হাতছাড়া করা যাবে না.। আমি তখন দুই হাটুর নীচে বাম হাত আর পীঠের তলাই হাত দিয়ে কোলে করে ঘরে সোফাতে বসিয়ে দিলাম আর কোলে করার সময় ওর বাম দুধ আমার বুকের সাথে একদম চেপে ছিল যার ফলে আমার ধন বাবাজি একটু লাফিয়ে উঠেছিলো । বৌদি আমাকে কিছুক্ষণ বসতে বললো আর বললো ওর হাঁটুতে একটু মালিশ করতে.।

এই বলে দুই ছেলেকে খাইয়ে ঘুম পাড়িয়ে দিলো.।

বৌদি বলল “তুমি কিছু মনে করবে না তো, আমার হাঁটুতে একটু মালিস করে দেবে. এখানে আমার তো আর কেউ নেই”।

আমি বললাম এতে কোনো অসুবিধে নেই. আমার তখন অবস্থা খারাপ. প্যান্টের সামনেটা হাফ তাবু হয়ে গেছে. এবার আমি সর্ষের তেল আর নুন দিয়ে মালিস শুরু করলাম. হাতটা আস্তে আস্তে একটু বেশি করেই উরুর দিকে ঢুকিয়ে দিচ্ছিলাম. ও একবার আস্তে করে মুখে আঃ করে উঠল. বুঝতে পারছিলাম বৌদির সেক্স উঠছে. আমি শাড়িটা একটু উচু করে উপরের দিকে তুলে দিলাম. কী ফর্সা উরু. আমার ধন পুরো দাড়িয়ে গেলো।

হঠাত বৌদি উঠে আমাকে বুকে জড়িয়ে ধরলো ।

আমি নিজেকে সামলাতে পারলেও, বৌদি নিজেকে সামলাতে পারলো না।

বৌদিকে ধরে কোমড় থেকে হাত সরিয়ে দিলাম । কিন্তু বৌদি আমাকে আরও বেশী করে জড়িয়ে ধরলো। তার সুবিশাল বুকের বিশাল বিশাল মাই দুটো আমার বুকের ওপর রগড়াতে লাগলো। বুকের ওপর তার মাইদুটি আমার বুকে প্রচণ্ড চাপের সৃষ্টি করলো। মুহূর্তের মধ্যেই অদ্ভুত একটা মাদকতা যেন শরীরে ছড়িয়ে পড়লো। কিন্তু নিজেকে সংযত রাখার চেষ্টা করলাম।

একবার তার মাথা ওঠাতে যেতেই সে আমার ঠোঁট কামড়ে ধরলো। ঠোঁটে প্রচণ্ড ব্যথা পেয়ে আমি তার মাথা সরিয়ে দেওয়া থেকে নিরস্ত হলাম। বৌদি এবার নিজের পা’দুটো দিয়ে সাড়াশীর মতো আমার কোমড়টা বেষ্টন করে ধরে তার সারা শরীরের ভার আমার ওপর রেখে আমার ঠোঁট দুটো পাগলের মতো চুষতে লাগলো। তার তলপেট আমার পেটের ওপর চেপে বসলো।শাড়ি পড়া অবস্থায় পা দুটোকে খুব বেশী ফাঁক করতে না পারায় আমার পাছার ওপর দিয়ে পা জড়াতে পারছিলো না সে। তবু নিজের গুদটাকে আমার তলপেটের ওপর চেপে চেপে ধরতে লাগলো।

বৌদি আমার শরীরের সাথে গাছে চড়া হয়ে আমার ঠোঁট চুষেই চলেছে। ছেড়ে দেবার কোনো লক্ষণই দেখতে পাচ্ছিলাম না আমি। কিন্তু তার ওই ভারী শরীরটাকে আর বেশীক্ষণ নিজের সাথে ঝুলিয়ে রাখাও কষ্টকর বলে মনে হলো আমার।

আমার শরীরের সাথে তার মাই পেষণ, আর তার গরম মুখগহ্বরে আমার ঠোঁট দুটোর নিরন্তর চোষণে আমার শরীরেও কাম সঞ্চার হতে লাগলো। একইভাবে আরো কিছুক্ষণ যেতে আমার মনে হলো আমার শরীরটা যেন অল্প অল্প কাঁপছে। আর বেশীক্ষণ ওভাবে দাঁড়িয়ে থাকতে পারবোনা ভেবে একটু তফাতেই পেতে রাখা খাটের দিকে এগিয়ে গেলাম। খাটের কাছাকাছি আসতেই বৌদি নিজেই তার শরীরটাকে পেছনের দিকে ঝুঁকিয়ে দিতেই তাকে নিয়ে প্রায় হুমড়ী খেয়ে খাটের বিছানার ওপর পড়ে গেলাম। নিজের অজান্তেই আমার হাত দুটো তার শরীরটাকে জড়িয়ে ধরলো।

তখন অন্য কেউ আমাদেরকে দেখলে নিশ্চিত ভাবেই ভাবতো যে বৌদির শরীরটাকে খাটে ফেলে আমি তার ঠোঁটে নিজের ঠোঁট চেপে ধরেছি। আমার শরীরেও রক্ত সঞ্চালন বেড়ে গেছে বুঝতে পারছিলাম।

কিতু তারই ফাঁকে একবার বৌদির মুখ থেকে নিজের ঠোঁট দুটোকে ছাড়াতে সক্ষম হতেই বললাম, “বৌদি, হয়েছে, প্লীজ ছাড়ো এবার” I কিন্তু বৌদির হাতের বাঁধন আমাকে তার ওপরে ঝুঁকিয়েই রেখেছিলো।

বৌদি আমার গলা তার বাহুবন্ধনে ধরে রেখেই বললো, “আমার ব্লাউজের হুক গুলো খুলে ফেলো দীপ। মাইদুটোকে একটু টিপে ছেনে দেখো বলে তার হাতের বেষ্টনীর ঘেড়টা খানিকটা বাড়িয়ে দিলো।তার ফলে আমি আমার মুখটাকে বৌদির মুখ থেকে খানিকটা ওপরে ওঠাতে পারলাম।

বৌদির মুখের দিকে তাকিয়ে দেখলাম তার সারা মুখে লালসা আর কামনার ছবি। নিজের অজান্তেই চোখ দুটো অবাধ্য হয়ে তার বুকের দিকে চলে গেলো। আমার বুকের ওপরে ঘষটা ঘশটিতে শাড়ির আঁচলটা দড়ির আকার নিয়ে বুকের একপাশে সরে গেছে। কণ্ঠার নিচ থেকেই শরীরের মাংস ফুলে ফুলে উঠে ব্লাউজের ভেতরে অদৃশ্য হয়ে গেছে। বৌদি অনেক ফর্সা বলে তার ব্লাউজের ওপর দিয়ে ফুলে থাকা মাইগুলো দেখতে আরও ভালো লাগছিলো। ইচ্ছার বিরুদ্ধেই আমার বাড়া শক্ত হয়ে উঠতে শুরু করেছে।

খুব ইচ্ছে করছিলো বৌদির মাইদুটোকে খামচে ধরতে। কিন্তু এসব কথা কেউ জেনে গেলে বদনাম হয়ে যাবে এই ভয়ে আমি বললাম“বৌদি, প্লীজ, এমন কথা বোলো না।কেউ জানতে পারলে মুশকিল হয়ে যাবে ।প্লীজ ছেড়ে দাও আমাকে।

বৌদি স্থির দৃষ্টিতে আমার দিকে চেয়ে থেকে বললো, “শোনো দীপ, এর আগে কাউকে দেখে আমার এতো সেক্স ওঠেনি। এর আগে কোনও পুরুষকে আমি এমন করে বাধ্য করি নি। এ অবস্থায় একটা মেয়েকে ছেড়ে দিলে তাকে ছোট করা হয়, তার রূপ যৌবন আর সৌন্দর্যকে অপমান করা হয়,এটা জানো দীপ? প্লীজ এমনটা করো না। জীবনে কারুর কাছে আমি এভাবে অপমানিতা হয়নি । তুমি তোমার মান সম্মানের কথা ভেবে এমন বলছোআমি তোমাকে কথা দিচ্ছি আমাদের এইসব কথা কেউ কোনোদিন জানবে না। প্রমিজ।

এবার প্লীজ একটু আদর করো আমাকে। অন্তত মাই দুটোকে কিছু সময় চুষে চটকে দাও”।

আমি বুঝতে পারলাম বৌদি আমাকে উত্তেজিত করে তুলতে চাইছে। কিন্তু তার আহ্বানে আমার পক্ষে সাড়া না দেওয়া সম্ভব ছিলো না।বৌদি নিজের মাই দুটোকে আমার বুকে রগড়াতে রগড়াতে বললো, “এখন কেউ আসবে না দীপ। তোমাকে দেখার পর থেকে তোমার শরীরটাকে বুকে জড়িয়ে ধরে আদর করবার জন্যে ব্যাকুল হয়ে আছি আমি। একটু আমাকে আদর করো না দীপ”।আমি বৌদির দু’কাঁধে হাত রেখে তাকে নিরস্ত করতে বললাম, “এটা বোধ হয় ঠিক হচ্ছে না বৌদি প্লীজ ছাড়ো।

বৌদি আমাকে আরও জোরে তার বুকে চেপে ধরে একটু উঁচু হয়ে আমার ঠোঁটে চুমু খাবার চেষ্টা করলো। কিন্তু সে আমার ঠোঁটের নাগাল পেলো না।বৌদি হঠাৎ দু’পায়ের আঙ্গুলের ওপর ভড় রেখে একটু উঁচু হয়ে দু’হাতে আমার গলা জড়িয়ে ধরে নিজের শরীরটাকে মাটি থেকে ওপরে তুলে নিয়ে আমার চিবুকে কামড়ে দিলো। বৌদির ভারী ভারী মাইগুলো একেবারে আমার বুকের সাথে চেপে চ্যাপ্টা হয়ে গেলো। আমার চিবুকে একটা কামড় দিয়ে জিভ বের করে চাটতে চাটতে বললো,“একটু মুখটা নামাও না দীপ। আমাকে একটু তোমার ঠোঁটে দুটো চুমু খেতে দাও না প্লীজ”।

বৌদি আমার গলায় আর চিবুকে মুখ ঘষতে ঘষতে বললো, “ আমি কি দেখতে এতোই খারাপ দীপ? আমি তো শুধু একটা চুমু খেতে চাইছি তোমাকে। তাও দেবে না আমায়”?

আমি আমার গলা বেষ্টন করে থাকা বৌদির হাত দুটোকে আলগা করার চেষ্টা করতে করতে বললাম, “বৌদি, আমাকে ভুল বুঝো না প্লীজ। তোমার মতো সুন্দরী মহিলা আমার জীবনে খুব কমই দেখেছি। কিন্তু ……………….

বৌদি আমার গলা আরো জোরে জড়িয়ে ধরে নিজের শরীরটাকে আরো কিছুটা ওপরে তুলে আমার ঠোঁটে তার নিজের ঠোঁট চেপে ধরলো। তার নাক থেকে বেড়িয়ে আসা গরম নিঃশ্বাসের ছোঁয়া আমার নাকে গালে মুখে স্পর্শ করতে লাগলো। পাগলের মতো আমার বুকে নিজের ভারী মাইদুটো ডলতে ডলতে আমার মাথার পেছনের দিকের চুল মুঠো করে ধরে দুটো ঠোঁট একসাথে তার মুখের ভেতরে নিয়ে চুষতে লাগলো। আমার কথা বলা বন্ধ হয়ে গেলো। মুখ দিয়ে ‘উমমম উমমম’ করতে করতে আমি আমার হাত দুটো তার শরীর থেকে আলগা করে দিলাম। কিন্তু বৌদি আমার গলা ধরে আমার শরীরের সাথে ঝুলতে ঝুলতে আমার ঠোঁট চুষে চললো।

আমি নিরুপায় কিংকর্তব্যবিমুঢ় হয়ে একটা স্ট্যাচুর মতো দাঁড়িয়ে থাকলেও বৌদির শরীরের উত্তাপ যে আমার নিজের শরীরেও বিদ্যুৎ তরঙ্গের মতো ছড়িয়ে পড়ছে সেটা বুঝতে পারলাম। তার রূপ সৌন্দর্য যে কোনো পুরুষকে ঘায়েল করার ক্ষমতা রাখে। আগের দিন তাকে চান করতে দেখার পর থেকে মনে মনে তার শরীরের, বিশেষ করে তার বাতাবী লেবুর মতো বিশাল বিশাল মাই দুটোর ওপরে আমারও লোভ জেগেছে। আমার নিজেরও খুব ইচ্ছে করছিলো তার মাই দুটো ধরে টিপতে।

কিন্তু বৌদি যেভাবে তার সারা শরীর দিয়ে আমাকে পীড়ন করতে শুরু করেছে তাতে বেশীক্ষণ আর নিজেকে সামলে রাখা যে আমার পক্ষে সম্ভব নয় সেটা বুঝতে পেরেই শেষ চেষ্টা করলাম। আমার মুখের ওপর চেপে বসে থাকা বৌদির দুই গালের ওপর হাত রেখে তার মুখটা সরাবার চেষ্টা করলাম। কিন্তু ব্যর্থ হলো আমার সে প্রচেষ্টা। বৌদি দু’বাহু দিয়ে তার সর্বশক্তি প্রয়োগ করে আমার ঠোঁট চুষে চললো। একবার তার মাথা ওঠাতে যেতেই সে আমার ঠোঁট কামড়ে ধরলো।

বৌদি সোজাসুজি আমার চোখের দিকে চেয়ে বললো, “আমার শরীরে যখন সেক্স ভর করে তখন আমি কাউকে মানি না। আমার স্বামীও আমাকে আটকাতে পারে না। তোমাকে দেখার পর থেকে আমার শরীর ভীষণ ভাবে তোমাকে চাইছে দীপ। তাই একবার যখন তোমাকে আমার দুহাতে আঁকড়ে ধরতে পেরেছি তাহলে আমাকে আদর না করলে কোনোভাবেই তোমাকে ছাড়বো না।এখন এসো তো, আমার ব্লাউজের হুক গুলো খুলে মাই গুলোকে বের করে দেখো। আমি নিজে হাতে খুলতে গেলেই তো তুমি আমার হাত ফস্কে বেড়িয়ে যাবে। নাও খোলো বলছি”।

আমার শরীরটা যেন আমার অবাধ্য হয়ে গেছে। প্যান্টের তলায় বাড়াটা ঠাটিয়ে উঠে এমন ভাবে ঠেলে বের হতে চাইছে যে মনে হচ্ছে প্যান্ট জাঙ্গিয়া ফুঁড়ে বেড়িয়ে আসবে। এতোক্ষন ধরে বৌদির মাইয়ের চাপে আমার শরীরের রক্তও যেন টগবগ করে ফুটতে শুরু করেছে। দেহ আর মন দুটোই চঞ্চল হয়ে উঠছে।

আমি তার ভরাট বুকের দিকে চেয়ে বললাম, “বৌদি, শুধু তোমার মাই টিপে দিলে চুষে দিলেই তুমি খুশী হবে”?

বৌদি আধবোজা চোখে আমার মুখের দিকে চেয়ে বললো, “ না, তাতেই কি শুধু সুখ হবে? একবার চুদে গুদের জল বের না করলে শরীরে তৃপ্তি আসবে কোত্থেকে? অবশ্য তুমি যদি শুধু আমার মাই চুষেই আমার গুদের রস বের করে দিতে পারো, তাহলে আমি আর কিছু করার বায়না ধরবো না আজ।

কিন্তু তুমি নিজে থেকেই যদি আরো কিছু করতে চাও, আমি সব কিছু দিতে রাজী আছি তোমাকে। আর দেখো দীপ, তুমি মুখে না না বললেও তোমার শরীরটা যে আমাকে চাইছে সেটা তো আমি এখন ভালো ভাবেই বুঝতে পারছি। তোমার বাড়া ঠাটিয়ে উঠে আমার শরীরে গোত্তা মারতে শুরু করেছে, সেটা তো তুমিও নিশ্চয়ই জানো। তাই এবারে এসো তো সোনা আমার, আমাকে জড়িয়ে ধরো” বলে সে নিজেই আবার আমার গলা টেনে নামিয়ে আমার ঠোঁটে আবার চুমু খেতে লাগলো।

আমিও এবার ন্যাকামো ছেড়ে বৌদির চুমুর জবাব দিতে শুরু করলাম। বৌদি আমাকে চুমু খেতে খেতেই হঠাৎ পাল্টি খেয়ে আমাকে নিচে ফেলে আমার বুকের ওপর নিজের বুক চেপে ধরে মাই দুটো আমার বুকে পিশতে লাগলো। খানিক বাদে আমার মাথার তলা থেকে নিজের দু’হাত বের করে আমার বুকের ওপর থেকে নিজের বুকটাকে একটু উঁচু করে তার ব্লাউজের হুক খুলতে শুরু করলো।তার ভরাট ফর্সা মাইদুটোর দিকে দেখতে দেখতে বললাম, “বৌদি, প্লীজ… দরজাটা বন্ধ করে দাও না। কেউ এসে গেলে মুশকিল হবে।

বৌদি ততক্ষণে ব্লাউজের সবকটা হুক খুলে ফেলেছে। আমার ওপর উবু হয়ে থাকার দরুন ব্রায়ের ওপর দিয়ে মাইয়ের অনেকটা অংশ ভীষণ ভাবে ফুলে ঠেলে বেড়িয়ে এসেছে। বৌদি আমার চোখের সামনে তার মাই দুটোকে উঁচিয়ে ধরে রেখে দুহাত পেছনে নিয়ে ব্রা-র হুক খুলতে খুলতে আমার কথা শুনে বলে উঠলো, “ঠিক আছে, তুমি উঠবে না। আমি গিয়ে দরজা বন্ধ করে আসছি” বলে আমার ওপর থেকে উঠে পরলো।

আমি শুয়ে শুয়ে বড় বড় নিঃশ্বাস প্রশ্বাস ফেলতে লাগলাম। বৌদি বেশ দ্রুত পায়ে গিয়ে দরজা বন্ধ করেই বিছানার কাছে এসে দাঁড়িয়ে নিজের পড়নের শাড়িটা ঝটপট খুলে ফেললো। তারপর ব্লাউজ খুলে ঘরের এক কোণে ছুঁড়ে ফেলে দিয়ে পিঠের পেছনে হাত নিয়ে খুট করে ব্রা-র হুক খুলে দিলো।

শরীরের সাথে আঁটো হয়ে থাকা ব্রাটা ঢিলে হয়ে যেতেই ভারী ভারী মাই গুলো অনেকটা নিচের দিকে ঝুলে পরলো। খয়েরী রঙের বোঁটা গুলো ব্রার নিচে দিয়ে বেড়িয়ে এলো। বোঁটা গুলো একেকটা চেরী ফলের মতো বড়ো বড়ো । আমার দাঁত গুলো যেন নিশপিশ করে উঠলো সে বোঁটা দুটোকে কামড়ে ধরবার জন্যে।

বুকের দু’দিক দিয়ে ঝুলতে থাকা ব্রা-টাকে এক পলকেই বৌদি নিজের শরীর থেকে আলাদা করে ফেলে দিলো। প্যান্টের নিচে আমার বাড়াটা খুব টনটন করছিলো। আমি আমার কোমড়ের নিচে তাকিয়ে দেখলাম বাড়াটা প্যান্টটাকে ওপরের দিকে ঠেলে উঁচিয়ে ধরেছে। সেখান থেকে চোখ উঠিয়ে বৌদির দিকে তাকাতেই দেখি সে তার পড়নের পেটিকোটটাও খুলে ফেলে দিয়েছে মেঝের ওপর। তার পড়নে তখন শুধু মাত্র গোলাপী রঙের একটি প্যান্টি। সম্পূর্ণ ঊর্ধ্বাংশ একেবারে উন্মুক্ত।

উঃ কী সাংঘাতিক দেখতে। টকটকে ফর্সা শরীরে যেখানে যতটুকু মাংস থাকা দরকার ভগবান যেন সেভাবেই তার শরীরটাকে সাজিয়ে দিয়েছেন। ভরাট গলা, কন্ঠা, বুক….. তুলনামূলক ভাবে সরু কোমড়, আর সুপুষ্ট কলাগাছের মতো মসৃণ দুটো পা। পেটে সিজারিয়ানের কাটা দাগ দেখা যাচ্ছে ।

ঊরুসন্ধির ওপর প্যান্টিটা তখনও সরিয়ে ফেলে নি। আর বুক? বাপরে, আমার দেখা সবচেয়ে সেরা দুটো বড়ো বড়ো মাই দিয়ে একেবারে ভরা। সাইজ একেবারে আমার সবচেয়ে ভালো লাগা সেরা মাই।

আমি এর আগে এক বৌদির মাইয়ের চামড়াতে যে এক ধরণের ফাটা ফাটা সাদাটে দাগ দেখে ছিলাম। বৌদির বুকে তেমন কোনো দাগ নেই। একেবারে মসৃণ, তেলতেলে মনে হচ্ছিলো। ডান দিকের মাইয়ের বোঁটা থেকে খাঁজের দিকে ইঞ্চি দেড়েক দুরে কালো চকচকে একটা তিল তার মাইয়ের সৌন্দর্যকে আরো বাড়িয়ে দিয়েছে। বৌদির মাইতে তিল দেখে মনটা নেচে উঠলো। ইচ্ছে করলো ছুটে গিয়ে ওই তিল সহ মাইটাকে মুখে ঢুকিয়ে নিয়ে চুষি।

নিজের অজান্তেই এক ঝটকায় বিছানা থেকে উঠে পরলাম। তারপর বেড়ালের মতো গুটি গুটি পায়ে হেঁটে বৌদির সামনে এসে দাঁড়িয়ে সম্মোহিতের মতো শরীরটা ঝুঁকিয়ে তার ডানদিকের মাইটা হাতে চেপে ধরে তিল থাকা জায়গাটাকে দু’পাশ থেকে চেপে ধরে চোখের সামনে ফুটিয়ে তুললাম।

ঘোর লাগা গলায় ঘর্ঘর শব্দ করে বললাম, “বৌদি, প্লীজ কিছু মনে কোরো না। তোমার মাইটাকে মুখে না নিয়ে থাকতে পারছি না”।

বৌদি আমার মাথার চুল মুঠো করে ধরে বললো, “ওমা, আমি আর কী মনে করবো? কতক্ষন ধরে তো বলছি আমার মাই খাও, টেপো, ছানো। তুমিই তো বোধ হয় এতক্ষণ ধরে ভাবছিলে যে আমি একটা অস্পৃশ্যা”।

বৌদির কথা শোনবার মতো মানসিকতা তখন আমি হারিয়ে ফেলেছি। তিল থাকা জায়গাটাকে মুখের ভেতরে নিয়ে চুষতে শুরু করে দিয়েছি।

বৌদির কথা শুনেই তার মাই থেকে মুখটা উঠিয়েই দু’হাতে তার দুটো মাই টিপতে টিপতে বললাম, “না না বৌদি, কী বলছো তুমি? তুমি তো সাক্ষাৎ রতি দেবী। তোমার শরীরের কানায় কানায় ভরা শুধু যৌনতা আর পুরুষকে ঘায়েল করে ফেলার মতো সম্মোহনী শক্তি। স্বর্গের অপ্সরারাও বুঝি তোমার কাছে হার মেনে যাবে।

তোমার রূপ যৌবন আমাকে পাগল করে দিচ্ছে একেবারে। আমি তো এতোদিন ভাবতাম যে এতো সেক্সী মেয়ে বুঝি আর হয় না। কিন্তু তোমাকে দেখে আমার সে ভুল ভাঙলো আজ। এই সৌন্দর্য দেখতে পেয়ে বুঝতে পারছি আমি কী জিনিস পেয়েও হারাতে বসেছিলাম। তোমার এই অপূর্ব মাই দুটো আমি প্রাণ ভরে ভোগ করবো বৌদি”।

আমার কথা শেষ হতে না হতেই বৌদি একহাতে আমার মাথার পেছন দিকটা চেপে ধরে অন্য হাতে তার ডানদিকের ঝুলে পড়া মাইটার বোঁটা শুদ্ধো আমার মুখের ভেতর ঢুকিয়ে দিয়ে বললো, “খাও দীপ, তোমার যেমন ভাবে খুশী আমার মাইগুলো খাও।

কিন্তু এভাবে ঝুঁকে দাঁড়িয়ে কতক্ষণ খাবে? চলো খাটে গিয়ে বসো, আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার মাই খাওয়াবো তোমাকে” বলে তার মাইয়ের ওপর আমার মুখ চেপে ধরেই আমাকে ঠেলতে ঠেলতে বিছানার ধারে বসিয়ে দিলো।

আমি মনের সুখে একটা মাই চুষতে চুষতে অন্য মাইটাকে দুহাতে খামচে ধরলাম। এমন বিশাল সাইজ যে দু’হাতেও একটা মাই পুরোপুরি ঢাকা গেল না। যে মাইটা মুখে নিয়ে চুষছিলাম সেটা ছেড়ে দিয়ে অন্য মাইটা দু’হাতে কাদার তালের মতো চেপে ধরে বোঁটাটা ফুটিয়ে তুলে আমার হাঁ মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে চোঁ চোঁ করে চুষতে লাগলাম। উত্তেজনার ঘোরে এতো জোরে মাইটা চেপে ধরেছিলাম যে বৌদি ‘আঃ উঃ’ করে উঠলো। কিন্তু আমাকে বাধা দিলো না কোনো প্রকার।

নিজে হাতে তার অন্য মাইটা ডান হাতে ধরে আমার গালে মুখে মাথায় ঘষটাতে ঘষটাতে বাঁ হাতটাকে আমার শার্টের কলারের মধ্যে দিয়ে গলিয়ে দেবার চেষ্টা করতে করতে বললো,

“আমি তোমার মুখে আমার মাই চেপে ধরছি। তুমি তোমার শার্টটা খুলে ফেলো না দীপ” বলে আমার হাত সরিয়ে দিয়ে যে মাইটা মুখে ভরে চুষছিলাম সেটা বাঁহাতে আমার মুখে ঠেসে ধরলো। আর ডানহাতে অন্য মাইটা ধরে আমার গালে চেপে চেপে ডলতে লাগলো।

আমি কোনো কথা না বলে তার মাই চুষতে চুষতে আমার শার্টের বোতাম গুলো খুলে শার্টটাকে দু’হাত গলিয়ে বাইরে বের করে বিছানার কোনার দিকে ছুঁড়ে দিলাম।

বৌদি ডানহাতে আমার গালে মাই ঘষরানো ছেড়ে দিয়ে আমার কাঁধে, গলায় আর বুকে হাত বোলাতে লাগলো। আমি এবার বৌদির অন্য মাইটাকে মুখে ঢুকিয়ে দু’হাত তার পিঠের ওপর দিয়ে জড়িয়ে ধরলাম। বৌদিও সামনে ঝুঁকে আমার মাথার ওপর তার চিবুক চেপে রেখে আমার পিঠ আর বগল তলায় হাত বোলাতে বোলাতে মাঝে মাঝে খামচাতে লাগলো।

চার পাঁচ মিনিট বিভিন্ন কায়দায় মাই টেপাটিপি আর চোষাচুষি করতেই বৌদির মুখ দিয়ে শীতকার বেরোতে লাগলো। ঘণ ঘণ শ্বাস নিতে নিতে বললো, “আহ, ওমা… ওহ.. মাই চুষে আমাকে….. কী সুখ দিচ্ছো দীপ।… সুখে আমার…….. মরে যেতে ইচ্ছে করছে….. খাও, খাও….. প্রাণ ভরে খাও দীপ….. কামড়ে কামড়ে খাও… চিবিয়ে চিবিয়ে…… এ মাই গুলোর …..দফা রফা করে দাও…. … তোমাকে দেখার পর থেকে…. এ দুটো ….. তোমার দাঁতের কামড়…… খাবার জন্যে অস্থির ……হয়ে আছে।

খুব করে কামড়াও….. দাঁত বসিয়ে দাও একেবারে…. দাঁত দিয়ে.. কেটে চিবিয়ে…… চিবিয়ে খেয়ে ফেলো এ দুটোকে…… আমি আর এ দু’টোর যন্ত্রণা সইতে পারছি না… আহ….ওমা…. কী সুখ….. কী শান্তি…ওহ ও দীপ আমার …….প্যান্টিটা টেনে…… নামিয়ে দাও না….. রসে ভিজে যাচ্ছে….. লক্ষ্মীটি….. খুলে দাও না”।

আমি মাই চোষায় বিরতি না দিয়েই বৌদির পিঠ থেকে শরীরের দু’পাশ দিয়ে হাত নামিয়ে তার কোমড়ের দু’পাশে প্যান্টির ইলাস্টিকের ভেতরে আঙুল ঢুকিয়ে দিয়ে প্যান্টিটা টেনে নামিয়ে তার হাঁটুর নিচে নামিয়ে দিলাম। বৌদি আমার দু’কাঁধে শরীরের ব্যালেন্স রেখে একটা পা উঁচু করে দিতেই আমি প্যান্টিটাকে তার পা গলিয়ে বাইরে বের করে দিলাম। বৌদি এবারে অন্য পা দিয়ে প্যান্টিটা দুরে ছুঁড়ে ফেলে দিতেই আমি দু’হাতে তার ভারী ভারী পাছার দাবনা দুটো চেপে ধরলাম।

বৌদির বিশাল বিশাল তরমুজের মতো মাংসল থলথলে দাবনার মধ্যে আমার হাতের আঙুল গুলো ডুবে যেতে থাকলো যেন। কোমলতার সাথে অদ্ভুত একটা কাঠিন্য পাছার আকৃতিটাকে সুন্দর ভাবে ধরে রেখেছে যেন। নিজের অজান্তেই আমার আঙুল গুলো তার পাছার থলথলে মাংসপিণ্ড দুটোকে পিষতে শুরু করলো।

হঠাৎই মনে হলো বৌদিকে না চুদে ছাড়বো না আজ।বৌদিকে চুদতে হলে ফোর প্লে সংক্ষিপ্ত করে এবার এগোতে হবে। এই ভেবেই আমি বৌদির মাই চুষতে চুষতে একহাতে তার মাংসল পাছাটা টিপতে টিপতে অন্য হাতটা তার দু’পায়ের ফাঁক দিয়ে গলিয়ে দিয়ে গুদের দিকে ঠেলে তুলতে লাগলাম।

আমার ইচ্ছে বুঝতে পেরে বৌদি নিজের পা’দুটো আরেকটু ফাঁক করে দাঁড়িয়ে বললো, “নাও দীপ, আমার গুদটা ধরে দ্যাখো…. কেমন লাগছে?…… পছন্দ হয়েছে? ….. চুদবে আমাকে”?

বৌদির ভীষণ ফুলো নির্লোম গুদের বেদীটা এক হাতের মুঠোয় আর তুলতুলে পাছার একটা দাবনা অন্য হাতে টিপতে টিপতে তার মাই চুষতে চুষতেই মাথা ঝাঁকিয়ে ‘হুমমম’ বললাম।

বৌদি আমার মাথার চুলে দু’হাতের আঙুল ডুবিয়ে বললো, “যদি চুদতে চাও তাহলে এসব ছেড়ে আসল কাজটা তাড়াতাড়ি শুরু করতে হবে । আমার বর দুপুরে খেতে আসে ও এসে গেলে মুশকিল হবে।

তুমি যদি সত্যি আমাকে চুদতে চাও তাহলে আর দেরী না করে বিছানায় চলো এক্ষুনি”।

আমি বৌদির কথা শুনে তার মাই চোষা গুদ পাছা টেপা ছেড়ে দিয়ে সোজা হয়ে দাঁড়ালাম।বৌদি সাথে সাথে প্রথমে আমার গেঞ্জী আর তারপর আমার প্যান্ট খুলে ফেলে বললো,

“জানি, আমার শরীরটাকে তোমার আরো আদর করতে ইচ্ছে করছে ।কিন্তু আমার বর খেতে এসে গেলে ধরা পড়ে যেতে পারি। তাই এবার আমাকে চিত করে ফেলে তাড়াতাড়ি এক কাট চুদে আমাকে ঠাণ্ডা করো। মাই চুষেই তো আমার গুদ রসে ভিজিয়ে চপচপে করে দিয়েছো” I

কথা বলতে বলতে বৌদি আমার জাঙ্গিয়াটাও টেনে নামিয়ে দিলো। আমার ঠাটানো বাড়াটা বন্ধন মুক্ত হতেই ফনা তোলা সাপের মতো দুলতে লাগলো। সেদিকে তাকিয়ে বৌদির মুখের কথা বন্ধ হয়ে গেলো।

আজ অব্দি যে কটা মেয়ে বা মহিলার সাথে সেক্স করেছি তারা সবাই প্রথমবার আমার বাড়া দেখে অবাক হয়েছে। বৌদিও একই রকম আশ্চর্য হয়ে আমার বাড়াটা হাতিয়ে হাতিয়ে দেখতে বললো, ।

ইশ এমন একটা জিনিস হাতে পেয়েও মন ভরে আদর করার সুযোগ পেলাম না”।

বৌদি আমার বাড়া ধরে টিপতে টিপতে আমাকে বিছানার কাছে এনে নিজে বিছানায় উঠে চিত হয়ে শুয়ে পরে নিজের হাঁটু মুড়ে পা ফাঁক করে বললো, “এসো দীপ, আর সময় নষ্ট করো না। তাড়াতাড়ি আমাকে চোদো।

আরেকদিন অনেকক্ষণ ধরে আমরা প্রাণ ভরে দুজনের শরীর নিয়ে খেলবো। এখন এসো, ঢোকাও শিগগীর। ফোর প্লে ছেড়ে দেওয়া যায়, কিন্ত গুদে বাড়া ঢোকানোর পর জল না খসাতে পারলে যন্ত্রণা আরো বেড়ে যায়। এসো না ঢোকাও এবার”।

বৌদির বেশ বড়ো আর ফোলা গুদটার দিকে তাকিয়ে মন ভরে গেল আমার। ইচ্ছে করছিলো ফোলা ফোলা গুদের ঠোঁট দুটোকে খুব করে কামড়ে কামড়ে চুষতে। কিন্তু বৌদির কথা শুনে অবস্থাটা আন্দাজ করে আমিও আর কোনো কিছু না করে তার গুদে বাড়া ঠেসে দিয়ে চোদার পরিকল্পনা করলাম।

ঠিক তখনই বৌদি আবার “ওঃ এক সেকেণ্ড দাঁড়াও দীপ” বলে লাফ মেরে বিছানা থেকে নেমে ছেলেটাকে আস্তে করে একপাশে শুইয়ে দিয়ে ঘরের কোন থেকে তার ছুঁড়ে ফেলা সায়াটাকে তুলে এনে বিছানার ওপর বিছিয়ে দিয়ে তার ওপর পাছা রেখে চিত হয়ে শুয়ে হাঁটু মুড়ে দু পা ফাঁক করে গুদটাকে চিতিয়ে ধরে বললো, “নাও এসো এবার ঢোকাও”।

পা থেকে মাথা অব্দি নগ্ন বৌদিকে মাই গুদ পাছা নাচিয়ে নাচিয়ে ঘরের মধ্যে ছুটো ছুটি করতে দেখে আমার বাড়াটা যেন আবার নেচে উঠলো। আমি বিছানায় উঠে বৌদির কোমড়ের দু’পাশে পা রেখে হাঁটু গেঁড়ে বসলাম।

বৌদি খপ করে আমার বাড়াটা ধরে নিয়ে নিজের ভেজা গুদের মুখে ওপর নিচে কয়েকবার ঘষে চেরার ফাঁকে মুণ্ডিটা বসিয়ে দিয়ে বললো, “ইশ বাপরে! কী সাইজ তোমার মুণ্ডিটার। এই গুদে কয়েকটা বাড়া ঢুকিয়েছি কিন্তু জীবনে এতো বড় মুণ্ডি আমি দেখিনি। এমন জিনিস মুখে ঢুকিয়ে সুখ করে চোষার সুযোগও পেলাম না।

যাক,বাদ দাও এবার কোমড় ঠেলে তোমার মুগুরটাকে আমার গুদের ভেতরে ভরে দাও। কিন্তু একটু রয়ে সয়ে দিও ভাই। চোদাতে চাইছি বলে একেবারে ফাটিয়ে টাটিয়ে দিয়ো না যেনো। নাও ঢোকাও এবার, আর দেরী করো না”।

হঠাত মনে হলো আমি বিনা কন্ডোমে চুদতে যাচ্ছি তাই বললাম বৌদি কন্ডোম তো নেই তোমার কাছে আছে????????বৌদি বললো না না কন্ডোম ছাড়াই করো ।ওসব দরকার নেই আর তাছাড়া চামড়াতে চামড়াতে ঘসা না খেলে ঠিক আরাম লাগে না ।নাও ঢোকাও এবার ।

আমি এবার বৌদির সুবিশাল মাই দু’টোকে দু’হাতে চেপে ধরে কোমড় নিচের দিকে ঠেলে দিতেই ফচ শব্দ করে বাড়ার মুণ্ডিটা বৌদির গুদের ভেতরে ঢুকে গেলো।

বৌদি ‘আঃ ও মাগো’ বলে আমার পাছার দাবনা দুটো খামচে ধরলো।

আমি না থেমে বৌদির মাই দুটো ময়দা টেপা করতে করতে কোমড় ঠেলে ঠেলে বাড়াটাকে তার গুদের গহ্বরের মধ্যে ঢোকাতে লাগলাম। বাড়াটার তিন চতুর্থাংশ অনায়াসেই তার গুদে ঢুকে গেলো।এর আগে যে’কটা মেয়ে/ মহিলার গুদে বাড়া ঢুকিয়েছি তাদের কারুর গুদেই আমার বাড়া অর্ধেকের বেশী একবারে ঢোকে নি। বাকীটা অনেক কসরত করে ঢোকাতে হয়েছে।

একজনকে তো প্রথম বার শুধু অর্ধেক বাড়া ঢুকিয়েই চুদেছি। কিন্তু শিউলি বৌদির গুদে প্রথম ঠেলাতেই চার ভাগের তিনভাগ বাড়া অনায়াসেই ভেতরে ঢুকে গেলো।

বুঝতে অসুবিধে হলো না যে বৌদির গুদ গহ্বর অনেক গভীর আর প্রশস্ত। অনেক বড় বড় বাড়াই হয়তো বৌদির এই চামকী গুদের ভেতরে যাতায়াত করেছে। কিন্তু এতোটা ঢোকার পর বাড়ার মুণ্ডিটা যেন কোনও কিছুতে বাধা পেলো। আমি সেভাবেই বাড়াটা বৌদির গুদের ভেতর ঢুকিয়ে রেখে তার শরীরের ওপর ঝুঁকে পড়ে তার একটা মাই কামড়ে ধরে অন্যটা টিপতে শুরু করলাম।

বৌদি আমার পিঠের ওপর তার দু’হাত বোলাতে বোলাতে প্রায় ফিসফিস করে বললো, “ঢুকেছে পুরোটা”?

আমি বৌদির মাই থেকে মুখ উঠিয়ে তার গালে নাক দিয়ে আদর করতে করতে বললাম, “সামান্য একটু বাকী আছে। একটু দাঁড়াও, এখনি ঢোকাবো পুরোটা”বলে কোমড় ঘুরিয়ে ঘুরিয়ে বৌদির গুদের ভেতরে চারপাশে মুণ্ডিটা ঘোরাতে লাগলাম। তারপর হঠাৎ কোমড়টা তুলেই দম বন্ধ করে বেশ জোরে একটা গোত্তা মারতেই মনে হলো আমার মুণ্ডিটা বৌদির গুদের ভেতরের মাংস গুলোকে ফুঁড়ে কোনো একটা মাংসের ঢিপির ওপর গিয়ে ঢুস মারলো।

বৌদি সঙ্গে সঙ্গে আমাকে দু’হাতে জড়িয়ে ধরে নিজের বুকের ওপর পিষতে পিষতে চাপা চিৎকার করে উঠলো,“উঃ, ও মাগো.. এ তুমি কোথায় ঢুকিয়ে দিলে তোমার মুগুরটাকে দীপ!মনে হচ্ছে আমার বাচ্ছাদানির ফুটোতে ঢুকে গেছে তোমার বাড়ার মুন্ডিটা । ওরে, বাবারে… কি ব্যথা লাগছে আমার ওখানটায়! জীবনে এমন পেনিট্রেশন পাই নি আমি কখনো। ও মাঃ গো ”।

আমি বৌদির ঠোঁটের ওপর নিজের ঠোঁট চেপে ধরে তাকে কিস করতে করতে তার চিৎকার থামিয়ে তার ঠোঁট দুটোকে মুখের মধ্যে টেনে নিয়ে চুষতে লাগলাম। আমার মুখের মধ্যে ঠোঁট পুরে বৌদি খানিকক্ষণ ‘উমমম উমমমম’ করে গোঙাবার পর শান্ত হলো।

আমি তখন তার ঠোঁট দুটোকে মুক্ত করে দিয়ে তার গালে নাক ঘষতে ঘষতে জিজ্ঞেস করলাম, “কি বৌদি, ঠাপাবো এবার”?

বৌদি আমাকে জড়িয়ে ধরে গালে মুখে চুমু খেতে খেতে বললো, “হ্যা হ্যা, আর দেরী নয়। ঠাপাও এবার। বাবারে… কী জিনিস একখানা বানিয়েছো ভাই। ।আমার গুদে কারুর বাড়া এতো আঁটো হয়ে ঢোকেনি কোনোদিন। আজ মনে হচ্ছে আমার গুদ তার মাপসই একখানা মুগুড় গিলে খেতে পেরেছে। আমার জীবন আর আমার গুদ দুটোই আজ ধন্য হয়ে গেলো। কিন্তু আর কথা নয় ভাই। এখন শুধু ঠাপাও আর খুব করে চোদো”।

আমি প্রথম কয়েকবার কোমড় তুলে তুলে লম্বা লম্বা ঠাপ মারতে লাগলাম। বাড়ার গোড়া পর্যন্ত ঠেলে ঠেলে বৌদির গুদের মধ্যে গেদে গেদে দিতে লাগলাম। প্রত্যেক গাদনের সাথে বৌদির মুখ দিয়ে ঘোঁত ঘোঁত করে শব্দ বের হতে লাগলো।এভাবে পনেরো কুড়িটা ঠাপ দিতেই বৌদির গুদের ভেতরে অনায়াসে বাড়া যাতায়াত করতে লাগলো। আমার ঠাপের তালে তালে বৌদি এবার আমার পাছার দুটো দাবনা ধরে নিচের দিকে টেনে টেনে নিচ থেকে কোমড় তোলা দিয়ে তলঠাপ মারতে শুরু করলো। আমিও চোদার স্পীড বাড়ালাম।

বৌদির মাথার নিচে দু’হাত দিয়ে তার ঠোঁটে গালে চুমু খেতে খেতে আর তার বিশাল বিশাল স্তন দুটোর ওপরে বুক ঘষতে ঘষতে ঘপা ঘপ ঠাপ মেরে চললাম। মিনিট দশেক এভাবে ঠাপাতেই বৌদি চার হাতে পায়ে আমাকে জাপটে বাড়াটাকে গুদের পেশি দিয়ে কামড়ে কামড়ে ধরে জোরে শীত্কার ছেড়ে নিচে থেকে কোমড় তোলা দিতে দিতে গলগল করে গুদের জল ছেড়ে দিলো।

আমার মুখের মধ্যে তার ঠোঁট দুটো ঢোকানো ছিলো বলে শুধু ‘ওম্ম মম্ম মম্ম’ শব্দ করতে করতেই তার শরীরটা ছটফট করতে করতে এক সময় বিছানার দু’পাশে হাত ছড়িয়ে দিয়ে নিস্তেজ হয়ে পড়লো।

মেয়েরা আমার বাড়ার ঠাপে গুদের জল ছেড়ে দেবার পর আমি তাদের শরীরটার ওপর এক ধরণের বিশেষ ম্যাসেজ করে থাকি। এ টেকনিকটা আমাকে একটা বৌদি শিখিয়েছে। আর সব মেয়েই সেটা খুব উপভোগ করে।

কিন্তু ইচ্ছে থাকা সত্বেও এখন আমার হাতে সেটা করবার মতো সময় নেই। আমি ঠাপ থামালাম না। বৌদির গুদের জল বেরোবার পর প্রতিটা ঠাপের সময় ‘পচ পচ.. ছপ ছপ’ আওয়াজ বেরোচ্ছিলো। আমিও চাইছিলাম তাড়াতাড়ি নিজের মাল বের করে দিতে। তাই ক্ষণমাত্র বিরতি না দিয়েই পুরোদমে ঠাপাতে লাগলাম বৌদির গুদ।

বৌদিও তখন চোখ মেলেছে। ঘড়ির দিকে তাকিয়ে এমনভাবে আমার দিকে তাকালো যেন তার তাকাতে খুব কষ্ট হচ্ছে।আমাকে বুকের ওপর জড়িয়ে ধরে ফিসফিস করে বললো তোমার দাদা এসে যাবে লাঞ্চ করতে।তুমি তাড়াতাড়ি ঠাপিয়ে তোমার মালটা ফেলে দাও”।

আমি বৌদির মুখের দিকে চেয়ে বললাম, “না না বৌদি, তোমার বর এসে গেলে কেলেঙ্কারি হয়ে যাবে । সে টের পেয়ে গেলে অনেক ঝামেলা হতে পারে। আজ বরং থাক”।

বৌদি আমাকে চার হাতে পায়ে আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরে বললো, “তোমাকে কিচ্ছু ভাবতে হবে না। প্রথম বার আমার গুদে বাড়া ঢুকিয়ে চোদা শেষ না করেই চলে যাবে না না, এ কি হতে পারে?ও আসতে এখনো পনেরো / কুড়ি মিনিট বাকি আছে। তুমি ঘপাঘপ আমাকে চুদে তাড়াতাড়ি তোমার মাল ফেলে দাও। কিচ্ছু চিন্তা কোরো না। আমি সব সামলে নেবো। এখন চোদো শিগগীর” বলে নিজেই নিচ থেকে তলঠাপ মারতে লাগলো।

কোনো মেয়েকে মনের সুখে চুদতে চুদতে বাড়ার ফ্যাদা বের করতে না পারলে সেই অসম্পূর্ণ চোদন সুখের চেয়ে কষ্টই বেশী দেয়। সেটা আমি যেমন জানি বৌদির মতো অভিজ্ঞা মহিলারও এটা অজানা থাকার কথা নয়। তাই বৌদির কথা শেষ হতেই আমি চোখ বন্ধ করে পাগলের মতো ঠাপ শুরু করলাম।ঠাপাতে ঠাপাতে একবার শুধু বললাম, “বৌদি খুব শব্দ হচ্ছে তো” তোমার ছেলেরা উঠে পরলে ??????? !

বৌদি তেমনি ভাবে আমাকে জাপটে ধরে আমার ঠাপ খেতে খেতে বললো, “শব্দ হোক গে, ছেলেরা এখন উঠবে না তুমি খুব করে জোরে জোরে চুদে যাও। থেমো না একেবারেই”।

আমি ভীমবেগে ঠাপাতে ঠাপাতে কিছু সময় পরেই তলপেট ভারী হয়ে এলো বুঝতে পারলাম আমার মাল ফেলার সময় হয়ে এসেছে ।

আমি বৌদির মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে বললামবৌদি আমার বেরিয়ে যাবেভেতরে ফেলবো না বাইরে? ????

বৌদি ফিসফিস করে বললো ভেতরেই ফেলো।আমি হিস হিস করে বললাম ভেতরে ফেললে বাচ্চা এসে যাবে না তো? ??

বৌদি খিলখিলিয়ে হেসে উঠে বললোদূর বোকা আমার দুটো ছেলে হবার পর অপারেশন করিয়ে নিয়েছি ।আমার আর বাচ্ছা হবে না ।তুমি জোরে জোরে ঠাপ মেরে মালটা ভেতরে ফেলে দাও।ভেতরে ফেললে তুমি ও খুব আরাম পাবে ।

আমি মাইদুটো দুহাতে মুঠো করে টিপতে টিপতে কোমরটা দুলিয়ে জোরে জোরে গোটাকতক ঠাপ মেরে বাড়াটাকে গুদের গভীরে ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য দিয়ে বৌদির বাচ্ছাদানির ঘর ভরে দিলাম ।তারপর বৌদির বুকে মাথা রেখে ধপাস করে শুয়ে পরলাম।প্রচণ্ড বেগে বীর্য বাচ্ছাদানিতে পরতেই বৌদিও পাগলের মতো আমাকে জড়িয়ে ধরে একই সাথে আরেকবার পাছাটা ঝাঁকুনি দিয়ে তার গুদের জল বের করে দিলো।

গুদ বাড়ার মাল বেড়িয়ে যাবার পর সেক্স পার্টনারকে আরও কিছু সুখ দেবার ট্রিক্স থাকে। কিন্তু সেসব করার সময় ছিলো না।বৌদি প্রচণ্ড ভাবে তার গুদ দিয়ে কামড়ে কামড়ে আমার বাড়া থেকে শেষবিন্দু বীর্যনিজের গুদের মধ্যে টেনে নিয়ে নিলো।

তারপরেই আমার বুকে হাত দিয়ে সামান্য ঠেলতে ঠেলতে বললো, “মাল ফেলা হয়ে গেছে তো? লক্ষ্মীটি এবার উঠে পড়ো ”।

আমি ও বৌদি দুজনেই তখনো সমানে হাঁপাচ্ছিলাম। বৌদির গুদ থেকে বাড়া টেনে বের করে আমি বিছানা থেকে নিচে নামলাম। বাড়ার দিকে তাকিয়ে দেখি খানিকটা নরম হয়ে এলেও বৌদির গুদের রসে মাখামাখি হয়ে ওটা তখনও তির তির করে কাঁপছে।

বৌদির দিকে তাকিয়ে দেখি পাছার নিচে পেতে রাখা সায়াটা টেনে ওর গুদের গর্তের মধ্যে ঠেলে ঠেলে ঢুকিয়ে গুদের ভেতর থেকে বেড়িয়ে আসতে থাকা আমার বাড়ার ফ্যাদা আর তার গুদের জলের মিশ্রন মুছতে শুরু করেছে।

খুব তড়ি ঘড়ি করে তার গুদ মুছে নিয়ে খাট থেকে নেমে আমার সামনে হাঁটু মুড়ে বসে আমার বাড়ার চারপাশ আর বিচির থলেটা সায়া দিয়ে ভালো করে মুছতে মুছতে ফিসফিস করে বললো তোমার মাল অনেক বেরিয়েছে খুব ঘন মালটা।আর বাব্বা একখানা বাড়া তৈরি করেছো বটে ইশ, এমন সুন্দর বাড়াটাকে মন ভরে আদরও করতে পারলাম না আজ। আমাকে কিন্তু আরেকদিন সুযোগ দিতে হবে দীপ। তোমার কাছ থেকে একটা লম্বা চোদন না খেলে আমার তৃপ্তি হবে না।

বলো না দীপ, আমাকে তেমন একটা সুযোগ দেবে তো”?

আমি বৌদির দু’গালে হাত চেপে ধরে বললাম, “বৌদি তোমার বুকের মাই দুটো আমার খুব পছন্দ হয়েছে। এ দুটোকে মনের সুখে ভোগ করতে পারলাম না। তাই তোমার এ দুটোর ওপর আমার লোভ থেকেই গেলো। কিন্তু বৌদি আজ আমার সামনে ন্যাংটো হয়ে তুমি আমাকে একপ্রকার সম্মোহন করে ফেলেছিলে। তাই নিজেকে সামলাতে না পেরে তোমার ডাকে সাড়া দিয়ে তোমাকে চুদলাম।কিন্তু এটা বলতে বাঁধা নেই যে তোমাকে মন ভরে ভোগ করার লোভ আমার মনেও রয়েই গেলো”।

বৌদি আমার বাড়া সুন্দর করে মুছে দিয়ে বাড়ার মুণ্ডিটাতে দুটো চুমু খেয়ে বললো, “ঠিক আছে, আমরা এ ব্যাপারে পরে কথা বলবো কেমন?

এখন তাড়াতাড়ি প্যান্ট শার্ট পড়ে নাও ” বলে নিজেও নিজের ব্রা বুকে বাঁধলো। তারপর ঘরের কোনার দিকে রাখা একটা আলমারী খুলে তার ভেতর থেকে আরেকটা সায়া বের করে পড়লো। শাড়ি ব্লাউজ পড়ে গুদ বাড়ার রসে ভেজা সায়া অ্যাটাচ বাথরুমে জলে ভিজিয়ে দিয়ে আমার দিকে তাকিয়ে বললো, “হয়েছে তোমার? যাও এবার”। আমার বর এখনি চলে আসবে ।

আমারও ততক্ষনে সব পরা হয়ে গিয়েছিলো। তাই দেখে বৌদি ঘরের দরজা খুলে আমার দিকে মুচকি হেঁসে বললো “তুমি যাও” আবার কাল বেলা ১২ টা নাগাদ চলে আসবে বুঝলে বলে হেসে বাথরুমে ঢুকে গেলো ।

আমিও আমার ঘরে চলে এলাম ।এরপর থেকে চলতে থাকলো আমার আর বৌদির চোদনলীলা ।

সমাপ্ত

Leave a Comment