কাজের মাসি একাদশির সঙ্গে

কাজের মাসি একাদশির সঙ্গে

—————————

আমি রাজ। কলকাতায় থাকি। বয়স ২৮। পড়াশোনা করি। কলকাতায় চাকরির জন্য পরীক্ষা দিছি। বাবা মা নেই। কলকাতার বাড়িতে একা থাকি। সারা দিন ই বাড়িতেই থাকি। তো ঘরের কাজ করবার জন্য একজন লোক এর দরকার ছিল। গ্রাম থেকে অনেক মেয়েমানুষ আসত শহরে কাজ করবে বলে। তাদের এই মধ্যে একজন এর নাম একাদশী। কথা বলে একাদশী কে কাজ এর জন্য রাখলাম। ১০০০ টাকা দিতাম প্রতিমাসে। ও সকাল এ আসত আমার দুটো ঘর মুছত, বাসন মাজত, রান্না করে দিত। বিকেলে চলে যেত।

আমি একাই থাকি বাড়িতে। এবার বলতে হয় একাদশীর শরীরের বর্ণনা।
বয়স ৩২ মতো প্রায়। বিধবা। রঙ শ্যামবর্না হালকা। কথা বার্তা গ্রাম্য। একটা মেয়ে আছে ১০ বছরের সে গ্রাম এ থাকে। একাদশীর শরীরটা বেশ তাজা। মুখশ্রী মতামুটি ভালই।৩৪-৩২-৩৬ হবে । মাই গুলো খুব বড় নয় কিন্তু বুকটা বেশ চওড়া। অবসর সময় বিড়ি টানে! সকালে কাজ করে রাতে কোন একজন এর বাড়িতে থেকে যায়। সপ্তাহে ১ দিন গ্রামে যায়। শরীরের মধ্যে একটা কামুক টান আছে এই মেয়েটার। হটাচলা, কোমর দোলানো, কথাবলা, হাসি, ছাওনি, সব কিছুতেই আমার খুব ভাললাগত ওকে।

এবার আসল ঘটনায় আসি। কাজে ঢোকার প্রথম প্রথম কিছু দিন ঠিকই ছিল। কোন একদিন ও যখন ঘর মুছিল তখন আমি খাটে বসে কিছু একটা পরছিলাম। হঠাট আমার চোক গেল ওর দিকে। ও নিজের মনে ঘর মুচ্ছিল কিন্তু আমার চোক গেল ওর খোলা পেট এর দিকে। ব্লাউজ যেগুলো পরে সাইজ এ খুব ছোট হয় ওর। পেট এর বেশির ভাগ অংশ তাই খোলা থাকে কারন শারীটা ও নাভির নীছে পরে ।

ভোদায় কনডম থেকে গেলো gud marar golpoভোদায় কনডম থেকে গেলো gud marar golpo

আমি ওর পেট দেখে আর চোখ ফেরাতে পারছিলাম না খুবই ডাকছিল ওটা আমাকে। ঘর মুছতে মুছতে ও শেষ দরজাটার কাছে চলে গেছে তখন ওর সামনেটা দেখতে পাছিলাম মানে বুকএর দিকটা। ঘর পোছার সময় ও শারীর আঁচলটা দুই মাই এর মাঝ দিয়ে নেয়। কিন্তু ঝুকে মুছতে গিয়ে ওর আঁচলটা পরে গেল। আমারতো চোখ ওই দিকেই আটকে গেল, ওর খাঁজটা দেখতে পেলাম। ও আচোল সামলে নিয়ে তুলে ঠিক করল আর আমার দিকে তাকাল। তাকাতেই আমার সাথে ওর চোখাচোখি হল আর আমি লজ্জায় চোখ নামিয়ে নিলাম। সেদিনের মতন আর কিছু করার সাহস পাইনি।

তারপর থেকেই ও যখনই ঘর মুছত আমি খাটে বসে ওকে দেখতাম। ওর কোমর দেখতাম আর ওর মাই এর খাঁজ। দরজার কাছে গিয়ে ওর আছল্টা রোজই পরে যেত। দেখে বুঝতাম যে মাইটা খুব বড় না কিন্তু নরম আছে বেশ। আসলে বিধবা, বর কে হয়তো অনেক দিন আগেই হারিয়েছে। অল্প বয়সে মা হয়েছে। তারপর থেকে তো ফাকাফাকাই কেটেছে কারুর সাথে তো দ্বিতীয় বার কিছু করা হয়ে ওঠেনি। এটা বুঝত্তাম যে ওর ও হয়ত একটা চাহিদা আছে। কিন্তু আমি বেশি কিছু করার সাহস পেতাম না।

ও যখন উবু হয়ে বসে বাসন মাজত আমি পিছন এ দারিয়ে ওর গাঁড় দেখতাম। বেশ ডাঁশা গাড়। একবর মনে আছে ও নীছু হয়ে অন্য ঘর টা মুছছিল আমি পিছন এ গিয়ে ঝুকে পরে কিছু একটা খজার বাহানায় ওর মাই এর দিকে তাকিয়েছিলাম। ও ব্রা পড়েনা। তাই আলোতে ব্লাউজ এর মধ্যে দিয়ে দুদু টা দেখতে পেয়েছিলাম। ছোটই কিন্তু বেশ নিটোল চোঙাকৃতি আর সর্বপরি নরম! মনে মনে ভাবতাম যদি কোনদিন সুযোগ পাই একাদশীর শরীরের সব গন্ধ নিংড়ে আমার বেডরুম এর আতর বানাব।

আমার এতো সব কাণ্ড কারখানায় ও হয়ত বুঝত অনেককিছুই বা হয়ত বুঝত না কিন্তু কিছু বলত না। কিন্তু রোজ ঘর পোছার সময় দরজার কাছে যখন ওর আঁচলটা পরে যেত আর আমি হাঁ করে তাকিয়ে থাকতাম তখন বেশ অনেক বারই আমার সাথে ওর চোখাচোখি হয়েছে। ও আমার চোকের দৃষ্টি ওর মাই এর দিকে দেখেই নিজের আঁচলটা তুলে নিত। আমি বুঝতে পারলাম যে কিছু করতে গেলে এর সাথে বন্ধুত্ব করতে হবে আগে নাহলে কিছু করতে পারবনা। তাই কথাবলা শুরু করলাম পারসোনাল বিষয় নিয়ে । ওর গ্রাম পরিবার । আমার সব কিছু এইসব নিয়ে । এই ভাবে কিছু দিন এ আমরা খুব ভাল বন্ধু ও হয়ে উঠলাম।

বয়সে বড় হলেও আমি ওকে তুই বলেই ডাকতাম। ও নিজের অনেক বিষয় আমায় বলতে লাগল। ওর দুখের কথা কষ্টের কথা। এই করে করে আমদের সম্পর্কটা খুব গভীর হল। আমরা সিনেমা দেখতাম মাঝে মাঝে খেতাম ও একসাথে । অনেক কিছু কিনেদিতাম ব্রা আর ব্লাউজ বাদে! নাহলে আমি কি দেখব!! একদিন ও রান্না করছিল। আমি কি রান্না করছিস বলে ওর কাঁধ ধরে সরালাম ওকে। তারপর কিছু একটা নেওয়ার মতলব করে ওর কোমর ধরে ওকে সরালাম সামনে থেকে। ও কিছু বলল না ওর অসুবিধা ও হল না কোন । বুঝলাম ও মন এর দিক দিয়ে অনেকটাই কাছে এসে গেছে এরকমই হালকা শরীরের ছোঁয়ায় আমাদের দুষ্টু মিষ্টি প্রেম চলতে থাকল।

এখন ঘর মোছার সময় ও মাঝে মাঝেই আমার দিকে তাকায়। আর আমি তো সব সময়ই তাকিয়ে থাকি!! চোখে চোখ পরলেও আমি চোখ নামিয়েনি না। সাহস করে তাকিয়েই থাকি। ও কিছু বলে না আবার নিজের কাজ করতে থাকে। এখন আমি ওকে স্পর্শ করতে ভয় পাই না আর ও আমার স্পর্শে ইতস্তত করে না। একদিন ও বারাব্দায় দারিয়ে কিছু ভাবছিল। আমি পিছন থেকে গিয়ে ওর কোমর এর খোলা অংশটায় হাত দিয়ে পাশে দাঁড়ালাম। জিজ্ঞাসা করলাম “কিরে কি ভাবছিস?” ও উত্তর দিল “কিছু না তো এমনি !” এই বলে ও নিজের কোমর থেকে আমার হাতটা সরিয়ে দিল।

আমি এবার সাহস করে ওর হাতটা ধরলাম আর জিজ্ঞাসা করলাম “তুই আবার বিয়ে করলিনা কেন?”
উত্তরে ও হেসে বলল “কি যে বলো! আমাদের গেরাম এ কি দুবার বিয়ে হয় নাকি! আমি এমনিই ভাল আছি। কেন বলত?”

আমি হেসে বললাম, “তুই কত ভাল আছিস সেতো দেখতেই পাচ্ছি সারাদিন খেটে মরছিস। একটা ভাল সঙ্গী পেলে তোর ভাল হত। যে তোর খেয়াল রাখত আর তুই সুধু তার খেয়াল রাখতি!” এই শুনে ও একটু লজ্জা পেল।
আর বলল, “সে হয়ত হত কিন্তু লোকজন কি ছেরে কথা বলতো নাকি? আর এরকম ভাল মানুষ পাব কথায় বলো।”

আমি বললাম, “দ্যাখ আমি তোকে একটা কথা বলতে চাই !”

ও বলল “কি?”

আমি, “ দ্যাখ তুই আর আমি তো খুব ভাল বন্ধু। আর সত্যি কথা বলতে আমার তোকে খুব ভালও লাগে তাই তুই চাইলে আমি তোকে সাহায্য করতে রাজি আছি ।

” ও আমার দিকে তাকাল। আমি , ” ভয় পাস না আগে শোন পুরোটা। তুই তো তিন বাড়ি কাজ করিস তা না করে আমার বাড়িতেই শুধু কাজ কর, সারাদিন থাক। রাতেও থেকে যা আমার বাড়ীতে আমার কোন অসুবিধা নেই। এই পাড়ায় কারুর মাথাব্যাথা নেই যে তুই রাত এ কোথায় থাকছিস সে নিয়ে ভাববে! তুই আমায় বিশ্বাস করতে পারিস । আমি তোকে ৩০০০ টাকা দেব মাসে। আর তুই যখন খুশি গ্রামে যেতে পারিস।”

ও শুনে খুব হাসলো তারপর বলল, “আছা বুঝলাম। ভাবতে হবে!”

আমি বললাম, “ভাবার কি আছে? তুই আজেই রাতে থেকে যেতে পারিস স্নান খাওয়া আমার কাছেই করবি । তুই তো আমার রান্না করিসই তো এবার তোর আর আমার দুজন এর রান্না করবি।”

ও বলল, “হ্যাঁ সেতো বুঝলাম কিন্তু রাত এ থাকার বাপারটা একটু ভাবি?” আমি বললাম, “এতে ভাবনার কি আছে দেখ, আমায় তো তুই চিনিশ আর আমরাতো খুব ভাল বন্ধুও, খুব এই কাছাকাছি এসে গেছি এই কয়দিনে আমরা।” ও আমার চোখ এর দিকে তাকিয়ে হালকা হেসে বলল, “তাই তো দেখছি!”
এতক্ষণ ওর হাতটা ধরেই ছিলাম। এই বার ছারলাম। হাত এর ঘাম এ আমাদের দুজনেরই হাত ভিজে গেছে।

আরও ২-৩ দিন পর আমি ওকে জিজ্ঞাসা করলাম যে ও কি ভেবেছে বিষয়টা নিয়ে? ও বলল হ্যাঁ ভেবেছে কিন্তু কিছু ঠিক করতে পারছে না। আমি বললাম, “আর ভাবতে হবে না আজ থেকেই থেকে যা রাত্রে। কাল থেকে আর কারুর বাড়ি যেতে হবে না তুই আমার বাড়িতেই সারাক্ষণ থাকবি।” ও মুচকি হেসে বলল, “তোমার তো দেখছি আমায় ছাড়া আর চলছেই না! বিয়ে করে নেবে মনে হচ্ছে আমায়!”

আমি , “হ্যাঁ তুই চাইলে তোকে বউ ও ভেবে নিতে পারি!” ও আমার এই কথা শুনে বলল, “থাক বাবা ! আমায় আর বউ ভেবে কাজ নেই তোমার! এমনিই ঠিক আছে! আছা আজ থেকেই আমি তোমার কাছে থেকে গেলাম। খুশি এবার?” এটা শুনেই আমি ইচ্ছে করে ওর গাল টিপে বললাম, “এই জন্যই তো তোকে এতো ভালবাসি আমি” ও চমকানোর ভান করে হেসে বলল, “এবার কিন্তু তোমায় দেখে ভয় করছে আমার! কি জানি কি করবে তুমি! এতো প্রেম আমারই ওপর কেন!”

আমি বললাম, “তোকে ভালবাসি তাই! আর ভয় পাওয়ার কি আছে তোর! বাঘ নাকি যে তোকে ছিঁড়ে খাব?” ও শুনে হাসতে হাসতে বলল, “না ছিঁড়ে খাওয়ার দরকার হবে না, এমনি খেলে ও তেমন ভাল খেতে নই আমি!” ওর এই কথাটা আমার বুঝতে দেরি হল না। আমি পাল্টা বললাম, “কেন? খেতে ভাল নস কেন? তোকে দেখে আমার তো মনে হয় ভালই খেতে তুই!”

ও বলল, “না গো আমায় খেয়ে ভাললাগবে না তোমার!” আমি বললাম, “কেনরে তাহলে তো আর ও বেশি খেয়ে দেখতে ইছে করছে তোকে!” ও হেসে বলল, “থাক অনেক হয়েছে এবার স্নান এ যাও তোমার পর তো আমি যাব!”
আমি হেসে বললাম। “কেন? দুজন একসাথেই তো স্নান করতে পারি?” ও বড় বড় চোখ করে বলল, “অনেক হয়েছে ইয়ারকি, এবার যাও!”

সেইদিন রাত থেকেই একাদশী আমার বাড়িতেই থাকছে। রাত এ আমি ওকে অন্য ঘরের খাটে ঘুমোতে বললাম। ও রাজি হল। এই ভাবেই আরও ২-৩ দিন কাটল। ঘর পোছার সময় ওকে দেখে আমি বাঁড়া খাঁড়া করতাম। ও কোমর দুলিয়ে হাঁটত। আমি ওর সব কিছু তেই খুব আকৃষ্ট হতাম। এক কথায় পাগল করে তুলেছিল ও আমায়।

জানি আমার প্রেমটা কেবলই শারীরিক চাহিদা হয়ত সুধু ওর গুদ এর নেশা, মাই এর নেশা, পোঁদ এর নেশা। ওর পুরো শরীর এর নেশা। তবুও একটা খুব ভাললাগাও কাজ করছে তাই নিজেকে বুঝিয়ে নিয়েছি যে যেটা হচ্ছে সেটা ভালই। তবে গুদ পোঁদ মেরে ওকে রাস্তায় ছুরে ফেলে দেবো সেরকম ও মানসিকতা আমার নয় আমি ওকে সাহায্য ও করবো।

ওর কাপড় জামা বলতে তিনটে শারী, দুটো ব্লাউজ, দুটো সায়া। একটার বদলে আর একটা পরে। গ্রাম এ গেলে পাল্টা আসে। প্যান্টি কটা আছে জানিনা বুঝিনি এখনও বা আদেও আছে কিনা জানি না, হয়ত পান্টি পরেই না। কিন্তু প্যান্টি পরাটা খুব স্বাভাবিক নাহলে মাসিক এর সময় কি করবে!! তাই প্যান্টি পরেই ধরে নিছি!

স্নান করে যখন বেরোয় ভেজা চুল আর পিঠে ব্লাউজ এর ওপর হালকা জলবিন্দু !!! আহা মনে হয় চেটে খাই। খুবই সেক্সি লাগে ওকে স্নান এর পর। ও বাড়ীতে থাকতে শুরু করার পর থেকেই আমার প্রায় সারাক্ষণই বাঁড়াটা খাঁরা হয়ে থাকে ওর সামনে তো হ্যান্ডেল মারতে পারিনা তাই খুব বাথ্যা হয় বাঁড়ায়।

মাঝে মাঝ ভাবি যে এতো টাইম দেওার কি আছে চুদেদি জোর করে কিন্তু ভাবি যে একটা ভাল সম্পর্ক নষ্ট করে কি লাভ! তবে একাদশীকে একদিন আমি চুদবই। একদিন রান্না ঘরে ও নিছে বসে আলু পিয়াজ কাটছিল। আমি সামনে জেতেই ওর বুকের খাঁজটা আমার চোখে পরল। আমি খাজটার দিকে তাকিয়েই ওর সাথে কথা বলতে থাকলাম।

এদিকে আমার বাঁড়াটাও ফুলে উঠতে লাগল। আমি প্যান্টের পকেট এ হাত ঢুকিয়ে বাঁড়াটা কে ধরে রাখলাম যাতে বোঝা না যায়। এরকম সময় ও আমার দিকে তাকাল আর ও বুঝতে পারল আমার দৃষ্টি ওর মাই এর ওপর। ও সঙ্গে সঙ্গে নিজে নিজের বুকের দিকে দেখল আর বুঝল আমি কি দেখছি তাই আঁচলটা ঠিক করে নিল। আমি সঙ্গে সঙ্গে চোখ সরিয়ে নিলাম। তারপর যদিও ও স্বাভাবিক ভাবেই কথা বলল।

সেই দিনই আমার খুব ইচ্ছে হল ওর ঠোট দুটো ছুঁয়ে দেখার। আর মাইটা টেপার। খাওয়ার পরে দুপুর এ আমি আর ও পাশাপাশি বসে টিভি দেখছিলাম। আমি আড়চোখে ওকে দেখছিলাম। বা হাতটা ওর ঘাড় এর ওপর দিয়ে ঘুরিয়ে ওর বা কাঁধটা ধরলাম। ও তাকাল আমার দিকে । আমি চোখ ঘুরিয়ে টিভির দিকে করলাম। ও তারপর কিছু করল না।

কিছুক্ষণ পর ডান হাতটা দিয়ে ওর ডান হাতটা ধরলাম। ও একটু সরে বসার চেষ্টা করল কিন্তু আমি ছারলাম না। ও আর কিছু করল না ওই ভাবেই বসে থাকল। ১-২ মিনিট পর আমি ওর ডান হাতটা নিয়ে খেলতে সুরু করলাম। হাতটা নাড়াতে লাগলাম টিপতে লাগলাম। ও এবার আমার দিকে মুখ তুলে তাকাল। জিজ্ঞাসা করল, “কি চাও কি তুমি?”

আমি একটু রোম্যান্টিক ভাবে বললাম, “তোকেই তো চাইছি!” ও একটা দীর্ঘশ্বাস ফেলে বলল, “হুম! ওটাই তো বাকি!
” আমি, “কেন? পাব না তোকে?” ও এবার একটু দৃঢ় ভাবে বলল, “এটা তো ভুল। আমার একটা মেয়ে আছে।” আমি হেসে বললাম, “তাতে কি হয়েছে। তোর মেয়ে কি আমারও মেয়ে হতে পারেনা?”

একাদশী এবার মাথা নিচু করে বলল, “ হুম…।তা পারে কিন্তু আমার ভয় করছে…।
” আমি ওর বাঁ কাঁধটা চেপে ধরে বললাম, “ভয় পাছিস কেন বোকা? তোর মেয়ে যদি আমার মেয়ের মতন হয় তুই তাহলে আমার তো বউ এর মতই! আর আমায় বর ভাবতে তোর কি অসুবিধা আছে?” ও এবার একটু লজ্জা পেল বলল, “বিয়ে করে বর হলে এতো ভাবতাম না!”

আমি এবার একটু রেগে বললাম “কেন তুই কি আমায় ভয় পাছিস? নাকি ভাবছিস খেয়ে ফেলে দেব?
” ও শুনে আমার হাতটা ধরে বলল, “নাগো আমি সেরকম ভাবিনি কিন্তু এটা কি ঠিক হবে?” আমি এবার একটু কৌতুক করে জিজ্ঞাসা করলাম, “তুই কি ঠিক হওয়ার কথা বলছিস বলত?” ও চোখ বড় করে বলল, “উমমম… ন্যাকামি খালি ! দুষ্টু” আমি ওকে এই সুযোগে আরও কাছে টেনে নিলাম।

আমি ওর ঠোঁট এর দিকে তাকালাম। উফ কি সুন্দর সরু ঠোঁট দুটো। ও বলল, “কি দেখছ?” আমি তখন তখন ওর ঠোঁট এর দিকেই তাকিয়ে তাই ও কখন এটা জিজ্ঞাসা করল আমি বুঝলাম না। ওর ঠোঁট এর ভিতর নিছের পাটির দাঁতগুলো চোখ এ পরল। বেশ লাগল দেখে। ইছে করছিল চুষে খাই। কিন্তু ও ঠ্যালা দিয়ে আবার জিজ্ঞাসা করল, “কি গো কি দেখছ ওই ভাবে?”

আমি ওর সরু ঠোঁট দুটো ডান হাতের আঙ্গুল দিয়ে ছুঁয়ে বললাম, “এই দুটো তো আমায় পাগল করে তুলেছে।” বলে ওর ঠোঁটে চুমু খাওয়ার জন্য মাথাটা এগোলাম। ও হেসে নিজের মাথাটা দূরে সরিয়ে নিল। আর বলল, “এখনই ! কি গো তুমি? একটুতো সবুর করো!” এই বলে আমার হাত ছাড়িয়ে উঠে চলে গেল। আমি মনে মনে অল্প হতাস হয়ে ভাবলাম নদী তুমি যতই বাঁক নাও পরতে তো তোমায় সমুদ্রেতেই হবে!

পরদিন সকালে আমার ঘুম থেকে উঠতে দেরী হল। উঠে দেখি একাদশী স্নান করে তৈরি। রান্না করবে এবার। আমি মুখ ধুয়ে বারেন্দায় গেলাম। দেখি একাদশীর জিভে শারী, ব্লাউজ আর একটা কালো প্যান্টি দরিতে মেলা। আমি দেখে বুঝলাম যে ও তাহলে প্যান্টি পরে। আমার বাড়ীতে যবে থেকে আছে ও একটা ব্যাগ নিয়ে এসেছে ওতেই ওর কিছু জিনিস পত্র আছে মনেহয় আমি দেখিনি যদিও।

কালো প্যান্টিটা দেখে আমার ইছে হল একটু ছুঁয়ে দেখার। গিয়ে প্যান্টিটা হাতে নিলাম ভিজে তখনও। যেই জায়গাটা গুদ থাকে সেই জায়গাটা ধরে শুকলাম। বাঃ ! একটা দারুন গন্ধ। আরও দুবার শুকলাম। গন্ধটা একটা নেশা জাগাছে আমার মনে। ঘরে এসে একাদশীকে বললাম, “তোর গন্ধটা কিন্তু খুব সেক্সি! খালি তোর দিকে টানছে আমায়!” একাদশী এটা শুনে অবাক হয়ে বলল, “আমার আবার কোন গন্ধ?
” আমি হেসে বললাম, “তুই রান্না করছিস সেই গন্ধরে!” ও বলল, “ও আছা!”

তারপর এঘরে এসে ওকে মাইনে দেওার জন্য ডাকলাম। ও এলে ওকে ৩০০০ টাকা হাতে দিলাম। ও দেখে চমকে উঠল। আমি বললাম, “কি রে? চমকে গেলি কেন?” ও বলল, “এতো দিছ তাই!” আমি তখন ওর পাশে দাড়িয়ে ওর একপাশের কাঁধ ছেপে ধরে বললাম, “তুই আমার বাড়ি আছিস থাকছিস এতো সময় দিছিস আমায় তাই দিলাম।” ও খুব খুশি হল আর মাথা নিচু করে হাসল।

আমি ওর পাসেই ওকে ধরে দাড়িয়ে তাই ওর বুকের দিকে তাকালাম। শারীর আঁচলটা হালকা সরে তাই খাঁজটা হালকা দেখা যাচ্ছে আমি আর একটু উঁকি মারলাম ! খাঁজ এর দিকে তাকিয়ে বললাম, “তুই কি বুঝছিস না আমি তোকে ভালবাসি?” ও আমার দিকে তাকিয়ে বলল, “হ্যাঁ ! বুঝি বলেই তো তোমার সব কাজ করি!”

আমি বললাম, “কই সব কাজ করিস? সব তো করিস না।” ও জিজ্ঞাসা করল, “কোন কাজটা বাকি বলো?” আমি বললাম, “আমায় ভালবাসাটা তো বাকি।” ও শুনে কিছু উত্তর দিলনা। মাথ নিচু করে থাকল।

আমি আবার জিজ্ঞাসা করলাম, “কি হল?” ও এবার আমার দিকে মুখ তুলে জিজ্ঞাসা করল, “কি চাও তুমি আমার থেকে?” আমি এবার ওকে দুহাত দিয়ে ধরলাম শক্ত করে আর বললাম, “তোকে চাই শুধু…! ভালবাস আমায়!” ও আমার চোখ এর দিকে তাকিয়ে বলল, “আমি তো ভালবাসি তোমায়!”

আমি পাল্টা বললাম, “দেখা তাহলে যে ভালবাসিস…” ও বোকার মতো জিজ্ঞাসা করল, “কি করতে হবে?” আমি ওর ঠোঁট এর দিকে ইশারা করে বললাম, “কাল যেটা দিসনি এখন দে।” ওকে ধরে এগিয়ে আনলাম আমার দিকে আর আমার মুখটা ওর মুখ এর কাছে নিয়ে গেলাম। এত কাছে গেলাম যে ওর নিশ্বাসটা আমি আমার ঠোঁট এ অনুভব করতে পারছিলাম।

ও মুখটা ঘুড়িয়ে বলল, “এখন না দুপুরে খাওয়ার পর দেবো! এখন যাই নাহলে রান্না পুরে যাবে। রান্না বসানো আছে।” অগত্যা ছাড়তেই হল ওকে! ছেড়ে দিলাম। ও মাথা নিচু করে দৌড়ে চলে গেল। আরও একবার হতাস হলাম! কিন্তু আশা পেলাম যে দুপুর এ খাওয়ার পরই পাব!

দুপুরে খেলাম। আমি ঘরে চলে এসে টিভি দেখতে বসলাম। মনে মনে একাদশীর জন্য অপেক্ষা করছিলাম। খানিক পরে একাদশী এসে আমার পাশে ঠিক আগের দিনের মতই বসল। তবে আজ একটু গা ঘেসেই বসলো। কিছুক্ষণ এই ভাবে চলল। তার পর আমি টিভির সাউন্ডটা কমিয়ে ওকে জিজ্ঞাসা করলাম, “কিরে এত চুপচাপ বসেআছিস?” আর আমার হাতটা আবার ওর কাধে রাখলাম আর ওকে আমার বুকে টেনে আনলাম।

ও কিছু বলল না চুপ করে নিজের বাঁ হাতটা দিয়ে আমার ডান হাতটা ধরল র আমার দিকে তাকাল। আমি বললাম, “মনে আছে তো? কি দেওয়ার কথা?” ও আমার ঠোঁট এর দিকে তাকিয়ে মাথা নাড়ল। চুমু খাব বলে আমি আমার ঠোঁট দুটো খুললাম। ও আমার ঠোঁট এর দিকেই তাকিয়ে! ও নিজের মাথাটা আর একটু উচু করল জাতে ওর ঠোঁট আমার ঠোঁট এর কাছে আসে। আর হঠাৎই আমার ঠোঁটে একটা চুমু খেয়ে নিল।

বাপারটা এতো তারাতারি ঘটল যে আমি বুঝে উঠতে পারলাম না। ও বলল, “হয়েছে? খুশি?” আমি বললাম, “এটা কি ছিল?” ও বলল, “কেন? তুমি তো চুমু চাইলে…।” আমি বললাম, “এটা কে চুমু বলে?” ও বলল, “হ্যাঁ তা নাহলে কি?” আমি, “বোকা এটা চুমু না। চুমুতে তো একজন এর জিভ আর একজন এর মুখে ঢোকে। তুই এর আগে চুমু খাসনি?” ও বলল, “না এইটাকেই চুমু বলে।”

” ও বলল, “হ্যাঁ তা নাহলে কি?” আমি, “বোকা এটা চুমু না। চুমুতে তো একজন এর জিভ আর একজন এর মুখে ঢোকে। তুই এর আগে চুমু খাসনি?” ও বলল, “না এইটাকেই চুমু বলে।”

আমি, “আছা আমি দেখাছি করে কিন্তু তুই নড়বি না!” এই বলে ওর মাথাটা ধরে আমার কাছে আনলাম। ওর থুতনিটা ধরে তুলে আবার নিজে এগিয়ে গেলাম। ওর ঠোটটা বন্ধ করে রেখেছে আমি আমার ঠোঁট দিয়ে ওর ঠোটটা ওপর থেকে চুষলাম কিন্তু যেই জিভটা ওর মুখে ঢোকাতে গেলাম ও দেখি দাঁত বন্ধকরে রেখেছে আমার জিভ ওর দাঁত এ ঠ্যালা মারল ও মুখ খুলছেই না।

আমি এবার বলে উঠলাম, “দুর, মখটা বন্ধ করে রেখেছিস কেন? মুখ খোল।” ও মুখ খুলল। আমি সঙ্গে সঙ্গে আমার জিভটা ওর মুখে ঢুকিয়ে দিলাম। দিয়ে ওর জিভ এর সাথে লাগালাম আর ওর জিভটা নিজের মুখে টেনে চুষতে লাগলাম। ও খাওয়ার পর মউরি চিবিয়েছে তাই ওর থুতু আর মউরির স্বাদ মিসে একটা খুব সুন্দর স্বাদ পেলাম।

ওর মুখের গন্ধটা আমার মুখে নিয়ে নিলাম। ও আমার জিভটা চুষল না । ও শিখল কিভাবে চুমু খেতে হয়! প্রায় ২ মিনিট চলল আমাদের চুমু তার পর ছাড়লাম। ও চোখ বন্ধ করে তখন ও। ওর সরু ঠোঁট গুলো চুষে ভিজিয়ে দিয়েছি। আমি জিজ্ঞাসা করলাম, “বুঝলি?” ও চোখ খুলল। লজ্জা পেল। চুপ করে রইল।

আমি ঠ্যালা মেরে জিজ্ঞাসা করলাম, “একটা কথা সত্যি করে বলবি?” ও বলল, “কি?
” আমি, “তোর বর তোকে কোনদিন এই ভাবে চুমু খায়নি?” ও উত্তেজিত হয়ে বলল, “না। খায়নি তো! আমার বরটা শুধু …… ” আমি, “কিরে কি শুধু?” একাদশী, “না কিছু না থাক…।” আমি, “কেন থাকবে তোর বর তোকে কি করত বল…। লজ্জা আমার কাছে?” ও আমার দিকে তাকিয়ে বলল, “না লজ্জা না।

আছা…। আমার বরটা আমায় শুধু কষ্টই দিয়েছে।” আমি, “ কি ভাবে কষ্ট দিত বুঝলাম না।” একাদশী, “আরে ও শুধু জোরে জোরে করত। আর কিছু করতে জানত না। জন্তু একটা।” আমি, “কি করত জোরে?” একাদশী, “বুঝেও কেন জিজ্ঞাসা করছ?” আমি, “তোর বলতে কি হয়? আমার কাছে লজ্জা পেয়ে কি হবে?” একাদশী, “চুদত খালি জোরে জোরে…। হয়েছে?”

আমি, “কিন্তু চোদাচুদিটাও কিন্তু এক রকম আদর বউ এর প্রতি বর এর।” একাদশী, “জানি! কিন্তু ও পুরো জন্তু ছিল। আমার ভাললাগত না।” আমি, “তোর কিরকম পছন্দ বল।” একাদশী, “কি পছন্দ?” আমি, “চোদাচুদি।” একাদশী, “আমি জানি না।” আমি, “কেন কোনদিন পানু দেখিসনি?” একাদশী, “সেটা কি?” আমি, “আছা দেখাব তারপর বুঝবি।”

এই বলে আমি ডান হাতটা এবার সামনে দিয়ে ওর খোলা পেট এর ওপর রাখলাম। ও কিছু বলল না। আমি হাতটা ওর পেটে ছুঁয়ে আরেকটু নীচে হাতটা নামালাম তখন ওর নাভিতে আমার আঙ্গুল্টা পরল। স্পর্শ করে বুঝলাম খাঁদ নাভি। ওর নাভির ভিতর আমার একটা আঙ্গুল ঢোকালাম। ওর সারা গায়ে যেন কাঁটা দিয়ে উঠল।

ও আমারদিকে তাকিয়ে উমম করে একটা শব্দ করে আমায় এবার নিজে থেকে চুমু খেল। আমার মুখে নিজে জিভ ঢুকিয়ে দিল। আমি চুষলাম ওর জিভটা। তারপর আমি ওর মুখে আমার জিভটা ঢোকালাম। ও এবার আমার জিভটা চুষল। আর ওইদিকে ওর নাভির ভিতর আমার আঙ্গুল্টা ঘুরপাক খাছিল। চুমুটা চরম এ পোঁছাল। ও আমার ঠোঁট কামরে ধরল।

আমিও ওর সরু ঠোঁট দুটো খুব জোরে কামড়ালাম। ও ছারিয়েনিল। তারপর বলল, “উফফ কি গো! লাগেতো” আমি, “এতেই এতো? এরপর যখন বাঘ গুহায় ঢুকবে তখন?” একাদশী, “তোমরা ছেলেরা খালি ওইটাই চাও! কতখন এ চুদবে! তাই না?” আমি, “আমি তোর বর এর মতন হলে কবে তোকে জোর করে চুদে দিতেম। সেটা যখন করিনি ভরসা রাখ আমার ওপর।” একাদশী, “ভরসা আছে! কিন্তু ভয়ও করে।“

ঠিক তারপরের দিন। আমি ঘুম থেকে উঠে আবার দেখি একাদশীর কালো প্যান্টিটা মেলা। এটা হয়ত অন্যটা হবে। আমি এটা লুকিয়ে রাখলাম ইচ্ছে করে। রান্নাঘরে গেলাম ও রান্না করছিল। আমি পিছন থেকে গিয়ে হাত দিয়ে ওর পেটটা জরিয়ে ধরলাম। ও একটু কেপে উঠল। কিন্তু কিছু বলল না। মজা পেল। আজ মাইটা টিপতেই হবে এটা ভেবে নিলাম।

আমি সাহস করে হাতটা একটু ওপর এ তুলাম ওর মাই এর ঠিক নীছে লেগেছিল আমার হাতটা। আরও একটু চাপ দিলাম। ও বুঝতে পারল। অস্থির হয়ে ও বলল, “এখনই রান্নার সময় কি? যত সব বদবুদ্ধি তোমার! যাও তো ।” এই বলে ছাড়িয়ে নিল নিজেকে। আমি বুঝলাম এখন কিছু করা ঠিক হবে না তাই ঘরে চলে এলাম।

সেইদিনই ও যখন ঘরে এল ঘর মুছতে, আমি আবার খাটে বসে ওর অনাবৃত পেট আর মাই এর খাঁজ দেখছিলাম। সেদিনও দরজার কাছে গিয়ে উঠতে গিয়ে ওর আঁচলটা পরে গেল। আমি তো হা করে সেই দিকেই তাকিয়ে যেন এই আমার লালা পরে যাবে! ও আঁচলটা পরতেই নিজের বুকের দিকে তাকিয়ে আঁচলটা ঠিক করল আর আমার দিকে তাকাল।

আমার ওরকম হা করা অবস্থা দেখে চোখ মুখ কুঁচকে জিজ্ঞাসা করল, “কি গো হা করে কি দ্যাখার আছে অত?”

আমি, “যেন স্বর্গ দেখলাম রে!”

একাদশী, “কি? কি স্বর্গ?”

আমি, “তোর বুকে!”

একাদশী এবার লজ্জা পেয়ে, “ইশ! একটু তো লজ্জা করো তুমি! কি গো তুমি!”

আমি, “বউ এর কাছে বর এর লজ্জা পেয়ে কি লাভ!”

একাদশী, “আমি তো বউ হইনি এখন ও”

আমি, “প্রেমতো করি আমরা! তুই আমার গার্লফ্রেন্ড তো নাকি!”

একাদশী, “সেটা কি আবার?”

আমি। “ও তোদের তো গ্রাম এ এসব চলে না কিন্তু শহর এ চলে।”

একাদশী, “মানে কি জিনিষটার?”

আমি, “বর-বউ এর সম্পর্ক যেমন একটা ছেলের তার গার্লফ্রেন্ড এর সম্পর্ক ঠিক সেরকম হয়! কোন লজ্জা থাকে না।”

একাদশী, “বিয়ে না করেই?”

আমি, “হ্যাঁ , বিয়ে না করেই!”

আবাক হয়ে একাদশী জিজ্ঞাসা করল, “কি বল গো শহর এ বিয়ে নাকরেই সব করে ছেলে মেয়েরা?”

আমি, “হ্যাঁ রে সব করা যায়!”

একাদশী, “চোদাচুদিও?”

আমি, “হ্যাঁ সেটাও!”

একাদশী একটু হতাস হয়ে বলল, “তাহলে আর কি তুমি ও করো!”

আমি, “কেন আমি কি তোকে জোর করছি?”

একাদশী, “না তা না কিন্তু! আছা আমি যাই দেরী হচ্ছে।” এই বলে চলে গেল।

সেইদিনই দুপুরে খাওয়ার পর আবার টিভি দেখছি দুজন কাছাকাছি বসে। আমিওকে বাঁ হাত দিয়ে ওর পেটটা জরিয়ে বসে আছি। ও হালকা আমার বুকের দিকে হেলে আছে। একটা টাইমে মনে হল ওর হালকা ঝিমুনি ধরেছে। আমি হাতটা পেট থেকে আলত করে ওপর এ তুলে ওর মাই এর ঠিক ওপর এ রাখলাম খুব হালকা করে। ও হয়ত বোঝেনি। ও আমার বুকে যেই মাথাটা রাখল ঘুমে ঢুলে পরে অমনি ওর মাই এর ওপর হাতটা রেখেদিলাম বেশ শক্ত করে। ও অমনি নড়েচরে বসল। আমি হাত সরালাম না।

ও আমার দিকে তাকিয়ে জিজ্ঞাসা করল, “কি করছ?”

আমি কিছু বললাম না হাসলাম। ও উঠে বসে আমার হাতটা ওর মাই থেকে সরিয়ে দিল। আমি তাবলে ছাড়লাম না আবার ওর পেটে হাতদিলাম। কিছুক্ষণ পর হাতটা আবার ওপর এ তুললাম আর মাই তে ঠেকালাম। ও মুখে বিরক্তির শব্দ করে আমার দিকে তাকাল।

আমি বললাম, “কি হয়েছে কি অসুবিধাটা কি?”

একাদশী, “কেন করছ এরকম?”

আমি, “কি অসুবিধা তোর মাই টিপলে?”

একাদশী, “না এটা ঠিক না।”

আমি, “এটাই ঠিক। আমিতো তোকে নিজের ভাবছি তুই কেন আমায় নিজের ভাবছিস না?”

একাদশী, “আমি নিজেরই ভাবি তোমায় কিন্তু তা বলে সারাক্ষণ?”

আমি তখুনি আর কিছু করলাম না। ও বুঝল আমি রাগ করে আছি। আমি কোন কথা বললাম না তারপর থেকে। রাতে খাওয়ার সময় ও জিজ্ঞাসা করল যে কি হয়েছে? আমি বললাম যে না কিছু হয়নি। খাওয়া দাওয়ার পর আমি খাটে বসেছিলামাও এসে আমার পাশে বসল।

আমার হাতটা ধরে বলল, “রাগ করো না। আমি আর বারণ করব না। তুমি যা খুশি করো।”

আমি, “কি করব?”

একাদশী, “তুমি যা করতে চাও।”

আমি, “কি করতে চাই?”

একাদশী, “জানি না যাও।”

আমি, “ও আমিই করতে চাই? তোর ইচ্ছে বলে কিছু নেই? আমি জোর করে করছি?”

একাদশী, “জোর করে আমি বলেছি একবারও?”

আমি, “তাহলে তোর ইচ্ছে আছে তো?”

একাদশী, “জানি না!”

আমি, “তোর ইচ্ছে করেনা কেও তোর যত্ন করুক। তোকে ভালবাসুক। তোকে আদর করুক?”

একাদশী, “হ্যাঁ সেটা তো বুঝলাম। ঠিক আছে।”

আমি, “কি? কি ঠিক আছে?”

একাদশী, “আমি আর বারণ করব না। তুমি যা করার করো।”

আমি হেসে বললাম, “কি করব?”

আমার গায়ে ঘেসে বসে একাদশী, “দুপুরে যেটা করছিলে।”

আমি, “কি করছিলাম?”

একাদশী, “করতে হবে না যাও!”

আমি ওকে জরিয়ে ধরলাম আর গালে একটা চুমু খেলাম। একাদশী হাসল। আমি জিজ্ঞাসা করলাম, “তোর বর এই ভাবে আদর করত?”

একাদশী, “ও শালা আদর করতে জানত নাকি! হারামিটা সকাল এ কাজ করত আর রাত এ এসে পিছন পিছন ঘুরত।”

আমি, “পিছনে ঘুরত মানে?”

একাদশী, “চোদার তাল খুজত।”

আমি হেসে বললাম, “তুই কিন্তু খুব সেক্সি! তোকে সবাই চুদতে চাইবে!”

একাদশী, “সে তো বুঝতাম। আমার পিছনে কত জন যে ঘুরত তার ঠিক নেই!”

আমি, “তোকে আর কেও চুদেছে বর ছাড়া?”

কথাটা শুনে একাদশী চোখ কুচকাল বলল, “না! আমাকে দেখে কি বেনে-বাজারের বেশ্যা মনে হয়?”

আমি, “না না। আমি সেরকম বলিনি শহরে তো মেয়েরা অনেক কেই চুদে বেরায়। তাই।”

একাদশী, “না আমি অন্য কাওকে হাত লাগাতে দিনাই এখনও!”

আমি, “আমায় ও দিবি না?”

একাদশী হেসে বলল, “আমি বারণ করলে কি শুনবে?”

আমি, “আমায় বারণ করে লাব কি তোর? আমি তো তোরই সাহায্য করছি!”

একাদশী, “তাই?”

আমি, “হ্যাঁ!”

একাদশী, “বুঝলাম!” তখুনি ওকে কাছে টেনে ঠোঁটে একটা জোরে চুমু খেলাম। ও চোখ বন্ধ করল।

আমি বললাম, “আজ থেকে রাতে আমার পাশে শুবি?”

একাদশী মিচকে হেসে বলল, “ওটাই বাকি আছে!”

আমি, “কেন কি হবে?”

একাদশী, “যা হওয়ার তাই হবে!” বলে হাসতে থাকল।

আমি বললাম, “ভয় পাছিস?”

একাদশী, “না ভয় না! আচ্ছা শোব!”

আমি, “আবার একবার ঠোঁটে চুমু খেলাম।”

সেই রাতে ও আমার পাশেই শুল। রাতটা খুব আরামে কাটল। ওকে এক হাতে জরিয়ে শুয়েছিলাম। ঘুমের মধ্যে মাইতে আলত করে হাত রেখেছিলাম।

পরদিন সকালে আমি যথারীতি ঘুম থেকে উঠে বারেন্দায় গেলাম। আবার দেখি একাদশীর একটা কালো প্যান্টি ঝুলছে। এইটা হাতে নিয়ে দেখলাম এটা একটু পুরনো একটু ফাকাসে হয়ে গাছে রংটা। গুদের চেরা জায়গাটা বিশেষ করে বেশি রঙ উঠেছে। বুঝলাম ওই গুদের জায়গাটাই বেশি ঘসে ধোয়! মানে এটা আন্দাজ করলাম যে ওঁর ও গুদ দিয়ে রস বেরোয় মাঝে মাঝে! আমি এই প্যান্টিটাও লুকিয়ে রাখলাম।

রান্না ঘরে গিয়ে দেখি একাদশী একটু চিন্তিত। আমি জিজ্ঞাসা করলাম, “কিরে কি ভাবছিস?” একাদশী ,”একটা জিনিস পাছি না।” আমি, “কি?” একাদশী, “কাল বাঁড়ান্দায় কাপড় জামা শুকতে দিয়েছিলাম।”

আমি, “তো?”

একাদশী, “একটা জিনিস পাছি না।”

আমি বুঝতে পারলাম তাও জিজ্ঞাসা করলাম, “কি?”

একাদশী একটু লজ্জা পেয়ে বলল, “কিছু না গো। আমি খুজে নেব।”

আমি, “বল না। নাহলে আমি খুজব কি করে? কি জিনিস?”

একাদশী, “কিছু না গো ছাড়ো!” আমি, “ছারব কেন? বল। লজ্জা পাস না!”

একাদশী, “আমার প্যান্টিটা খুজে পাছি না কাল মেলে দিয়েছিলাম।”

আমি, “পরে গাছে কিনা নিছে দেখেছিস?”

একাদশী, “পরে গেলে কি আর পাব?”

আমি, “না হয়ত।”

একাদশী, “এদিকে কোথাও কিন্তে পাওয়া যায়?”

আমি, “কেনার কি হল আর নেই?”

একাদশী, “আমি তো পরে দেখলাম ওটা নেই। আর একটা ছিল ওটা তো আজ ভিজিয়ে ফেলেছি।আগে জানলে ভেজাতাম না।”

আমি, “দুটই ছিল আর নেই?”

একাদশী, “”না! কিনতে হবে।”

আমি মনে মনে খুব খুশি হলাম। আজকের প্যান্টি টাও তো আমি লুকিয়ে ফেলেছি মানে আজ থেকে ও প্যান্টি ছারাই থাকবে। আমি হেসে বললাম, “ঘরে প্যান্টি পরার কি দরকার? আমরা দুজনই তো থাকি!”

একাদশী, “হ্যাঁ এর পরত বলবে শারী পরার কি দরকার? কিছু না পরে থাকব?”

আমি হেসে বললাম, “তাতেও ক্ষতি কি?”

একাদশী, “যাও ত হারামি একটা!”

ঘর পোছার সময় আজও খাঁজটা আমি দেখছিলাম আর আঁচল পরে গেলে একাদশী এখন আর সেটা তোলার জন্য ব্যাস্ত হয় না। ও জানে আমি ওর খাঁজ দেখি! তবে আজ ইচ্ছে করছিল ওর গুদটা দেখার কিন্তু সেটা দেখতে গেলে শারী সায়া তুলতে হবে আর সেটা এখনই করা ঠিক হবেনা। মাইটা কাল ঠিক করে টিপতে পারিনি। কিন্তু আজ ভাল করে টিপবো। মাইটা খুব বড় না। হাতের মুঠোয় চলে আসবে দেখে যা বুঝি।

দুপুরে যখন টিভি দেখছিলাম ও গায়ে ঘেসে বসল। আমি বাঁ হাত দিয়ে জরিয়ে বসলাম ওকে। টিভি তে একটা উত্তেজক দৃশ চলছিল। ও আমার দিকে তাকাল আমি ও তাকালাম ওর দিকে। ও আমার ঠোঁট এর দিকে দেখল আমি ওর ঠোটটা দেখলাম। ও হালকা এগোল আমি তখুনি ওর ঠোটটা আমার ঠোঁট দিয়ে চেপে ধরলাম। ওর মুখে জিভ ঢোকালাম ও চুসতে লাগল।

এই সুযোগে আমার বাঁ হাতটা ওর কাঁধ থেকে ওর বাঁ হাতের ফাঁক দিয়ে ওর বুকের পাশে হাত রাখলাম মানে বাঁ মাই এর কোণায়। ও তখন আমার জিভটা চুষতে ব্যাস্ত। আমি এবার ওর বাঁ মাইটাতে হাত দিলাম টিপতে সুরু করলাম আলত ভাবে। ও আমায় চুমু খেতে খেতে একবার আমার দিকে তাকাল ঠোটের কোণায় একটা হালকা হাসি। আবার চুমু খেতে লাগল।

আমিও ওর ঠোঁট দুটো কামড়াতে লাগলাম আর মাইটা টিপতে লাগলাম। একাদশী খুব মজে গেল আমার আদরে। মাইটা খুবই নরম!! কিন্তু বড় না একবারেই! হাতের মুঠোয় চলে আসে সহজে কিন্তু বোঁটায় আঙ্গুল দিয়ে দেখলাম বোঁটাটা বড় আছে বেশ আঙ্গুর এর মতন চুষলে মজা পাব। এক বাচ্চার মা বোঁটা তো বড় হবেই কিন্তু মাইটা তুলনায় বেশি বড় না।

বর হয়ত মাই টিপত না। তবে বর তো মারা গেছে তাই হাতের ছোঁয়ার অভাবে ছোট হয়ে গেছে। এবের দুহাত লাগালাম। দুটো মাইই টিপতে লাগলাম। ওর মাই বড় করার দায়িত্বটা আমিই নিলাম! চুষে চুষে ওর ঠোঁট দুটো ফুলিয়ে দিয়েছি। এবের ঘাড়ে চুমু খেলাম। এই করে গলায়। আসতে আসতে নিচে নামছি ওর। এবার ওর আঁচলটা সরিয়ে দিলাম।

ব্লাউজ এর মধ্যে দিয়ে ওর গভীর খাঁজটা দেখতে পেলাম। চুমু খেলাম খাজে। খাঁজে নাক ঢুকিয়ে শুকলাম। ওর শরীরের একটা মাতাল করা গন্ধ আমি অনুভব করলাম। ইচ্ছে হল ব্লাউজটা খুলি। ব্রা তো পরে না আঙ্গুরের মতন বোঁটা গুলো শক্ত হয়ে থেলে বেরিয়ে আসতে চাইচ্ছে। ব্লাউজ খুলতে গেলাম।

ও হঠাৎ বলল, “একটু দারাও আসছি আমি।” বলে উঠে গেল।

আঁচলটা মাটিতে লটাছিল সেটা ঠিক করল। আমি বুঝলাম না প্রথমে। ও কিছুক্ষণ পর এসে বলল, “আমার আজকের প্যান্টিটা তো সকালেই মেলাম। কোথায় গেল সেটা নেই তো।”

আমি, “আবার প্যান্টি নেই? দেখ ভগবান ও চাইছে তুই প্যান্টি না পরিস!”

একাদশী, “দুর! বলো না দেখেছ?”

আমি, “আমি দেখিনি আমি কি তোর প্যান্টি নিজে পরব নাকি?”

একাদশী, “দুটই হারিয়ে গেল। কিনতে হবে।”

আমি, “থাক না প্যান্টি না পরে। কি অসুবিধা তর?”

একাদশী, “মেয়েদের অসুবিধা তুমি কি বুঝবে?”

আমি, “বল! কি অসুবিধা শুনি।”

একাদশী, “নিচে ঠাণ্ডা লাগে!”

আমি, “আয় আমি গরম করে দিছি।”

একাদশী মুখ ভেংচে, “দুর! আর ও একটা অসুবিধা আছে!”

আমি, “কি?” একাদশী, “ও তুমি বুঝবে না!” ও না বললেও বুঝি। এ

তক্ষণ চুমু খেয়ে মাই টেপা খেয়ে সব মেয়েদেরই সেক্স ওঠে গুদ ভিজে যায় রসে! ওর ও তাই হয়েছে। গুদ ভিজে গেলে রস টানার জন্য প্যান্টি থাকা দরকার নাহলে সায়া শারী তে লেগেজায় আর চটচট করে।

আমি ওর দিকে তাকিয়ে হাসলাম আর বললাম, “কিনে দেব তোকে প্যান্টি! কিন্ত একটা জিনিস দিবি বদলে?”

একাদশী, “হ্যাঁ কি লাগবে?”

আমি, “প্যান্টিটা তোকে আমি পরাব!”

একাদশী, “তুমি ভিতর ভিতর এত হারামি তা তো জানতুম না।”

আমি, “তুই প্যান্টি না পরে আমার সামনে দাড়িয়ে। হারামি হলে তোর মনে হয় তুই এখনও এই ভাবে দাড়িয়ে থাকতে পারতি? বিছানায় ফেলে চুদতাম না?”

একাদশী একটু ভেবে হাসল। তার পর বলল, “আছা আমার ঘাট হয়েছে! তুমি ভাল। প্যান্টি কিনে দিও একটা। না দুটো।”

আমি ওকে হাত ধরে কাছে টেনে জরিয়ে ধরলাম। ঠোঁট এর দিকে তাকিয়ে বললাম, “এতো প্যান্টি প্যান্টি করিস না! প্যান্টি শুনেই আমার কিন্তু তোর গুদ দেখতে ইচ্ছে করচে।”

একাদশী আমার চোখ এর দিকে তাকিয়ে বলল, “আমি কি তোমার রক্ষিতা?”

আমি, “না তুই আমার গার্লফ্রেন্ড। বুঝলি? গার্লফ্রেন্ড মানে হল বিয়ে না করা বউ! তাই তাকে যখন খুশি আদর করা যায়।”

একাদশী, “ছেলেদের আদর মানেই তো ওই”

আমি, “আছা একটা কথা জিজ্ঞাসা করব?”

একাদশী, “হ্যাঁ।”

আমি, “তোর চুদতে ইচ্ছে করে না?” একাদশী খুব লজ্জা পেল। মাথা নিচু করল।

আমি জিজ্ঞাসা করলাম, “কি রে?”

একাদশী, “হ্যাঁ মাঝে মাঝে করে। কিন্তু উপায় নেই বরতো আর নেই। আর অন্য কিছু করতে সাহস হয় না।”

আমি, “আর চিন্তা কি তোর আমি তো আছি! আমি তোর ইচ্ছা পুরন করব!”

একাদশী শুনে হাসল হালকা। কোন কথা বলল না। আমি মনে মনে বুঝতেই পারছি আমি যখন তখন ওকে চুদতে পারি কিন্তু একটু সময় নিচ্ছি। প্রেম করছি। প্রেম এ মজা বেশি। চুদলেই তো সব মজা শেষ। একবার বাড়ার রস বেরিয়ে গেলে শরীরের চাহিদাটা চলে যায়।

একাদশী আমার পাশে শুয়ে ঘুমচ্ছে। রাত এখন ২:০০। বুকের আঁচলটা সরে গেছে। খাঁজটা স্পষ্ট দেখতে পাচ্ছি জানালার আলোয়। আমি একটু সামনে গেলাম কাছ থেকে দেখলাম ওকে। খুব নিশ্চিন্তে ঘুমচ্ছে। চোখ দুটা বন্ধ। নাক এর হালকা নিশ্বাস। সরু ঠোঁট দুটো অল্প খোলা। আমি নিচে গেলাম এবার। মাই এর খাঁজটা এতো কাছ থেকে কখন ও দেখিনি।

মাই টিপেছি কিন্তু খাঁজ দেখার আলাদা উত্তেজনা আছে। মাইটা টিপলে ও জেগে যেতে পারে। তাই মাইতে হাত দিলাম না। এবার আর একটু নিচে গেলাম। নাভি আর অনাবৃত কোমর। আহহ। স্বর্গ। একাদশী শাড়ীটা সবসময় নাভির অনেকটা নিচেই পরত। আর ব্লাউজটা ওর ছোটই হত তাই বুকের সাথে টাইট ভাবে থাকত। ফলে পেট ও কোমর এর একটা বড় অংশ অনাবৃতই থাকত।

ত্বকটা ওর খুবই নরম কোমল ছিল লোম একটাও ছিল না। নাভির কাছে নাকটা নিয়ে গিয়ে গন্ধ শুকলাম। আহহ একটা পাগল করা গন্ধতে মাতাল হলাম। একাদশীকে ঘুমন্ত অবস্থায় পা থেকে মাথা পর্যন্ত একটা গোলাপ ফুল এর মতো লাগছিল। মাথার দিকটা সবুজ ডাঁটি যাতে কাঁটা আছে, কাছে যেতে বাধা দেয়।

আর পা এর দিকটা হল লাল পাপড়ির ফুল, ফুল যেমন পাপড়িতে আবৃত আর ভিতর এ মধু ঠিক তেমনই এও শারীতে আবৃত দুপা এর ভিতরটা লাল, মিষ্টি রসএ পরিপূর্ণ, গুদের রসে পরিপূর্ণ। স্বর্গ সুখ যেন ওই গুদে লুকিয়ে আছে। অমৃত যেন আমার জন্য অপেক্ষা করছে শুধু চুষে খাওয়ার অপেক্ষা। আমি একাদশীর গুদের নেশায় পাগল হতে থাকলাম।

মনে মনে মেনে নিলাম ওর গুদের রস খুব মিষ্টি, অমৃত আমার জন্য। ওর গুদ চোষার জন্য মনটা পাগল হয়ে গেল আমার। মনে মনে ভাবতে থাকলাম একাদশী একজন দেবী। ও একবার আমার ডাকে সারা দিক। ও দু-পা ফাঁক করে দাঁড়াবে আর আমি চুক চুক করে শুধু চুষে খাব ওর গুদটা। আমি সারাজীবন ওর দাস হয়ে থাকব। ওর গুদের জল খাওয়ার জন্যই আমার জন্ম হয়েছে। শারীটা আর একটু তুলতেই ও পাশ ফিরল। তাই তখন আর কিছু করলাম না। ঘুমলাম।

অনেকদিন হল একাদশীর শরীর নিয়ে খেলা করছি। এবার ওর শরীরের একটা বর্ণনা দি।মুখটা খুব সুন্দর ছোট, মাথায় পেতে চুল আঁচড়ানো ছোট্ট খোপা। গলায় ডানদিকে একটা ছোট তিল আছে। গলায় একটা সরু তির কাঠির মালা। চওড়া বুক। মাই দুটো একটু চোঙাকৃতি হাতের মুঠোয় চলে আসার মতন বড়। বেশ নরম তুলতুলে মাই কিন্তু বেশ ডাঁশা, ঝোলা কিমবা নেতানো না।

শরীরের চামরা কোমল মসৃণ টান্টান।সারা শরীরেই একটা হালকা মেধ আছে তবে সব অঙ্গপ্রত্যঙ্গই সুঠাম। মাই দুটো ব্লউসে ঢোকালে তাই ফুলে থাকে খাঁজটা স্পষ্ট নজর কারে। বুকের নিচে নামলেই কোমরটা একটু সরু তাই একটা বেশ ভাল বক্ররেখা দৃশ্যমান। সারা শরীরে কোথাও একফোঁটা লোম নেই।

পেটের চামড়াটা নাভির কাছে এসে গোল বলয় আকার ধারন করে ভিতর দিকে ঢুকে গেছে। ঠিক নাভির নিচে অল্প পরিমান মেধ সঞ্চিত। একটু ফলা।আর একটু নিচে নামলে শ্রোণি এলাকা। খুব সুন্দর ভাবে কোমরের দুই দিক দিয়ে দুটো শ্রোণি খাঁজ নীচে নেমে গেছে। কোমরের ডানদিকে কুঁচকির খাজের ওপর দুই জোরা তিল বিক্ষিপ্ত ভাবে।

পা দুটো বেশ ভারী। থাই অংশটা বেশ মোটা। পায়ে আঙ্গুলে একটা আংটি আছে। একাদশী এদেশি, বাঙ্গাল না। পিঠের দিকের বর্ণনা দিতে হলে বলব, পিঠটা একঘর। চওড়া, কোমল লোমহীন। বক্র ভাবে বেঁকে কোমরে মিলিত হয়েছে। শ্রোণি অংশের বর্ণনা এক্ষুনি দেওয়া ঠিক হবে না কারন গল্প অনুযায়ী আমি ওটা এখনো দেখিনি।

পরদিন সকাল এ ঘুম থেকে ওঠার পর একাদশী চা দিলো। আমি ওর অনাবৃত কোমরটা জরিয়ে কাছে টানলাম। একটা চুমু খেলাম নাভিতে।
ও মুখে একটা আহহ করে শব্দ করল।

আমি জিজ্ঞাসা করলাম, “কাল রাতে ঘুম হয়েছে?”

একাদশী, “হ্যাঁ। তোমার?”

আমি, “না! আমার আর ঘুম! সারারাত তোকেই দেখে কাটালাম।”

একাদশী মুখ ভেংচে বলল, “আমায় সারারাত ধরে দ্যাখার কি আছে শুনি?”

আমি, “তুই তো আমার রানীরে তোকে তো ওপর থেকে নিচ সবটাই মেপে নিতে হবে!”

একাদশী হেসে বলল, “মাপার কি আছে? নতুনতো আর কিছু নেই সবই বাসি মাল!”

আমি হেসে বললাম, “বাসি হোক! রান্না বাসি হলেই স্বাদে ভাল হয়!”

একাদশী ঠিক স্নানে যাবে সেই মুহূর্তে ওকে ধরে বললাম, “একটা জিনিস জিজ্ঞাসা করব?” একাদশী মাথা নাড়ল।

আমি, “তোর গুদে চুল আছে?”

একাদশী হেসে বলল, “সে থাকবে না ?”

আমি, “এই নে রেজর টা রাখ। আজ গুদটা পরিষ্কার করিস।”

একাদশী তির্যক ভাবে আমার দিকে তাকাল কিন্তু কিছু বলল না । স্নান থকে বেরিয়ে জিজ্ঞাসা করল, “কাল রাতে তুমি আমার গুদ দেখেছ শারী তুলে?”

আমি, “না। এখনো দেখিনি কিন্তু খুব ইচ্ছে করছে দেখার!”

একাদশী, “প্যান্টি গুলো কবে কিনে দেবে?”

আমি, “কি হবে প্যান্টি পরে? আমি আর তুই তো শুধু ঘরে! সায়া ব্লাউজ ও পরার দরকার নেই।”

একাদশী চমকে উঠল বলল, “হ্যাঁ কিছুই পরার দরকার নেই। তুমি সারাক্ষণ আমার চুদে বেরাও আরকি! খালি বাজে মতলব আমি সব বুঝি!”

আমি, “আমার রানীকে আমি দিনেও চুদব। রাতে ও চুদব!”

একাদশী, “কত চুদবে? খাওয়া দাওয়া করবে না?”

আমি, “দিনে ৪ বার চুদব, রাতে ৬ বার!”

একাদশী, “মরন! আমি এত বার দিতে পারব না। আমি চললাম!”

আমি ওর হাত ধরে টানলাম। ঠোঁটে একটা চুমু খেলাম। বললাম, “খুব ভালবাসি তোকে!”

একাদশী মাথা নিচু করে বলল, “আমি খুব ভয় পাচ্ছি।”

“কিসের ভয় তোর?”

“যদি লোকে কিছু বলে?”

“কেও কিছু জানবেই না। কারুর অত সময় নেই এই পাড়ায়।”

তার পর বলল, “কিনে দাও না একটা প্যান্টি! নাহলে খুব অসুবিধা হবে।”

আমি, “আছা দেব কিন্তু মাসিক ছাড়া প্যান্টি পরতে দেব না কিন্তু! মাসিক এর সময় প্যান্টি আর বাকি সময় কিন্তু গুদটা আমার !”

একাদশী, “আছা বাবা তাই হবে। তুমি তো আমার গুদ গুদ করে পাগলামি করছ এবার! কি আছে আমার গুদে? গুদ দাখনি নাকি জীবনে?”

আমি বললাম, “তুই আমার রানী। তোর গুদ আমার কাছে স্বর্গ! আমি তোর গুদের মিষ্টি রসটা রোজ খাব!”

একাদশী, “ইসস! কিসব বলছ? মাথা গেছে তোমার!”

আমি, “আমার বাঁড়াটা চুসবি না তুই?”

একাদশী, “ইসস এসব কেও করে নাকি? নোংরা জায়গায় কেও মুখ দেয়?”

আমি, “আদর করতে গেলে ওত ঘেন্না পেলে হয় না। থুতু, গুদের রস, মাই এর দুধ এসব আমার কাছে অমৃত। আর তোকেও আমার থুতু, বাড়ার রস খেতে হবে।”

একাদশী, “বিয়ের পর কিন্তু আমি এসব কিছুই করিনি।”

আমি, “তুই কিছুই করিসনি। তোর বর শুধু তোকে জন্তুর মতন চুদত। তোর গুদে রস ফেলে বাচ্চা দিয়েছে আর কিছুই করেনি।”

একাদশী একটু মুখ শুকনো করে বলল, “আমরা গ্রামের লোক এত কিছু জানি না।”

আমি, “আমি তো শেখাব তোকে। শুধু আমি যা বলব তাই করবি।”

একাদশী, “আছা। সে আর কি করা যাবে তোমার বাড়ীতে তুমিই রাজা। যা ইচ্ছে করবে।”

আমি রেগে বললাম, “যা ইচ্ছে তাই করলে তোকে এত দিনে চুদে গুদ খাল করে ফেলতাম! পোঁদও মারতাম তোর।”

একাদশী, “পোঁদ মারা আবার কি?”

আমি, “যখন মারব তখন বুঝবি।”

একাদশী, “আছা রাগ করো না আমি তো মজা করলাম।”

আমি, “আজ তোর গুদটা খাব।”

একাদশী লজ্জা পেয়ে বলল, “ইসস যাতা তুমি একটা। গুদটা খাওয়ার জিনিষ নাকি! আর আমার কি কচি গুদ নাকি যে চুদে খাল করবে?”

আমি, “তোর বর এর বাড়ার সাইজ কত ছিল?”

একাদশী, “জানি না গো।”

আমি, “আছা তুই খেয়ে ঘুমিয়ে নে রাতে তো আজ জাগব দুজনে!” একাদশী লজ্জা পেল।

দুপুরে একাদশী ঘুমছিল আর আমি ছক করছিলাম আজ রাতে কি করে চোদা যায়। সন্ধ্যে হতেই আমি কিছু খাওয়ার আর মদ আনিয়ে নিয়েছিলাম। ৮টা বাজতেই একাদশী কে ডাকলাম আমার ঘরে। ওকে আমার পাশে বিছনায় বসালাম। সামনে ল্যাপ-টপটা অন ছিল ও দেখে বলল কি দেখাবে? আমি বললাম,”আজ তোকে পানু দেখাব। শেখ কি ভাবে চুদতে হয়!”

একাদশী আমার মুখের দিকে তাকাল আর বলল, “কি অবস্থা এক বাচ্চার মা নাকি আজ চোদা শিখবে!”

আমি ওকে জরিয়ে ধরে বললাম, “গুদে বাড়া ঢুকেছে বলে কি সব শিখে গেছিস? চোদাচুদি একটা শিল্প অনেক কিছু শেখার বাকি!” ও তাকিয়ে রইল।

আমি বললাম, “বাড়া চুষতে জানিস না। পোঁদ মারাতে জানিস না। মাই চোদাতে জনিস না। সব শিখবি আজ!” এ

কাদশী ল্যাপটপ এর দিকে তাকিয়ে চুপ করে রইল। আমি জিজ্ঞাসা করলাম, “তোর বাচ্চা হয়েছিল কি ভাবে?”

ও অবাক হয়ে বলল, “কেন? যেভাবে হয়।”

আমি বললাম, “অপারেশান করে নাকি গুদ দিয়ে নর্মাল?”

ও বলল, “গেরামে আমাদের সবার ওই গুদ দিয়েই হয় একরকম ভাবেই।”

আমি কৌতুক করে বললাম, “তাহলে তো তোর ধোকলা গুদরে!”

একাদশী ‘ধোকলা গুদ’ শুনে ভুরু কুঁচকে জিজ্ঞাসা করল সেটা কি?

আমি, “আরে ধোকলা গুদ মানে ঢিলে গুদ, ফুট বড়। আমি ভাবছিলাম তোর টাইট হবে হয়ত।”

একাদশী, “কেন টাইট হলে কি হত?”

আমি, “টাইট হলে চুদে মজা বেশি।”

একাদশী মুখ ভেংচিয়ে বলল, “সকাল থেকে তো এই গুদটাই চুষবে বলে পাগলামি করছিলে এখন ধোকলা গুদ শুনে সব কদর শেষ? তোমরা ছেলেরা সব একরকম, যত দিন শরীরে রস আছে ততদিন মাথায় করে রাখবে তারপর শরীর শেষ হলেই কদর শেষ।”

আমি ওকে জরিয়ে ধরে ঠোঁটে একটা চুমু খেয়ে বললাম, “ধোকলা গুদ তো কি হয়েছে? আমি কি বলেছি যে চুদব না?”

একাদশী, “থাক চোদার কোন দরকার নেই।”

আমি বুঝলাম একাদশী একটু রেগে গেছে। তাই ওকে শান্ত করার জন্য বললাম, “রাগ কেন করছিস? তুইতো আমার রানী!”

একাদশী, “আছা তোমার শুরু থেকেই ধান্দা ছিল না আমায় চোদার? তাই এত ঢং করতে? আমায় বলতে বাড়ীতে থেকে যেতে। সব এই চোদার জন্য।”

আমি, “না রে। আমি তোকে ভালবাসি।”

একাদশী, “ভালবাসা না ছাই। খালি চোদার ধান্দা। একদম ছোঁবে না যাও।”

আমি বেগতিক দেখে ভাবলাম এখন আর রাগানো ঠিক হবে না। আমি, “আছা চুদতে দিতে হবে না। কিন্তু দেবী মুরতির দর্শন তো দে একটু ছুঁয়ে দেখি!”

একাদশী মুখ ভেংচে বলল, “থাক আমি বেশ্যা নই যে সবাই কে গুদ দেখিয়ে বেরাব।”

আমি, “তুই আমার রানিরে। এই দ্যাখ আজ কি এনেছি তোর জন্য!”

“মদ এনেছ? আমি তো খাই নি কখন ও আমার বর চোলাই খেত। আর বাড়ি এসে মাতলামি।”

“এটা চোলাই না। খেয়ে দ্যাখ ইংরেজি এটা”

“আছা দাও অল্প।”

আমি কোল্ড ড্রিঙ্কস দিয়ে ভালো করে পেগ বানিয়ে দিলাম একটা. একাদশী খেলো ওর ভালোই লাগলো কিন্তু বললো তেতো কোনো? আমি বললাম “ও তাতে কিছু হবে না খেয়ে নে।”

ওকে ৫-৬ পেগ খাওয়ালাম. ও একটু ঢুলতে লাগলো. আমি জিজ্ঞাসা করলাম, “কি রে কি হলো”

একাদশী বললো, “আমি একটু বাথরুম এ যাই খুব জোরে পেচ্ছাপ পেয়েছে।” আমি আটকালাম না।

ও টলতে টলতে বাথরুম এ গেল। আমি একটু পর গেলাম পিছন পিছন। গিয়ে হতাশ হলাম মাগি তা দরজা দিয়ে মুতছে। যাই হোক কলকল করে মোতার শব্দ শুনছিলাম ওটাই ভালোলাগলো। মনে মনে ভাবছিলাম যে মালটা তো টাল হয়েই গেছে আজ যদি চুদি আটকাবে না। ঘুম এর ঘোরে চোদা খাবে। কন্ডোম ও আছে বাড়ি তে। যেদিন থেকে ও এসেছে সেদিনই বিকেল এ গিয়ে কিনে রেখেছিলাম ‘ডুরেক্স এয়ার’ কি জানি কখন কাজে এসে যায়!

আবার মনে মনে ভাবলাম যে মালটাকে কনডম পরে কোনো চুদবো? কনডম ছাড়াই চুদবো। আমার বাড়িতে থাকছে খাচ্ছে আমার কথাতেই চলবে পিল কিনে দেব খেয়ে নেবে। এবার ভয় হলো। মাগিটাকে আমিই বা কত দিন চিনি। গ্রাম এ কতজন কে দিয়ে গুদ মারিয়েছে সে কি আর আমি দেখেছি? এইডস থাকলে আমি তো চুদে যাবো।

কিন্তু কিছুতেই কনডম পরে চুদতে ইচ্ছে হলো না। তাই ঠিক করলাম আজ শুধু গুদটা চুষব, আঙ্গুল ঢোকাই কাল মেডিকেল টেস্ট করতে নিয়ে যাবো সকাল বেলা। এতক্ষন এ একাদশী বেরোলো বাথরুম থেকে। আমি বাথরুম এর এই সামনে দাঁড়িয়ে ছিলাম। ওকে ধরলাম ওর কোমর এ হাত দিয়ে। ও ঢুলু ঢুলু চোখ এ আমায় দেখলো কিচ্ছু বললো না। আমি ওকে ধরে আমার বিছানায় নিয়ে এলাম। আমি মদ খাই নি বেশি……।।

মন প্রান ভরে গুদের গন্ধটা শুঁকলাম। বাঁড়ার মাথায় যেন কুটকুট করছিল কারন যেটা চোখের সামনে দেখছি সেটাই আমার বাঁড়ার ঘর। বাঁড়াটা ওখানেই থাকবে। এখন থেকে আর ওই টাকা দিয়ে মাগী চোদা বা প্রেম করে গিফট দিয়ে ফুসলিয়ে কচি গুদ চোদা নয়। এখন থেকে শীত গ্রীষ্ম বর্ষা একাদশীর এই গুদটাই ভরসা।

থাই-দুটো ফাঁক করতেই চোখে পরলো সেই চির-আখাঙ্খিত দুর্লভ সম্পদ। এককথায় বলতে গেলে ইহাই কাম। এখান থেকেই সবকিছুর শুরু। ইহাই উৎস। আমার জন্মও হয়েছে ইহা থেকে এবং এই জন্ম সার্থকও হবে ইহা থেকে নিঃসৃত সুমধুর অমৃত পান করে। নিতান্তই গুদ বলে ইহার মরজাদা ক্ষুণ্ণ করিতে মন চাহেনা কিন্তু লিখিবার সুবিধার্থে তাই লিখিলাম।

চোখের সামনে একাদশীর গুদ। রসে ভেজা যেন নায়াগ্রা জলপ্রপাত, জল চুইয়ে পরছে ফোঁটা করে। গুদটা ভাল করে খুঁটিয়ে দেখলাম। ওর গুদটা পরিষ্কার লোম নেই আজই কামিয়েছে। এমনিতে শ্যামলাই ভারতীও সব মেয়েদের গুদই কালো বা শ্যামলা হয়। একাদশীর লেবিয়া মাইনরাটা বেশ বড় একটু কোঁচকানো, ফুলের পাপড়ির মতন ফুটোটাকে ঢেকে রেখেছে।

আঙ্গুল দিয়ে ওই পাপড়ি গুলোকে খুলতেই দেখি ভিতর থেকে রস চুইয়ে পরছে। ভিতরটা কিন্তু গোলাপি হালকা লাল। পাপড়ির ঠিক ওপরেই একটা ছোট্ট ফুলের কুঁড়ির মতন লাল ক্লিটরিস। হাতের বুড় আঙ্গুল দিয়ে ক্লিটরিসটা একটু ঘসতেই একাদশী কেঁপে উঠল। নাকটাকে কাছে নিয়ে গিয়ে গন্ধ নিলাম। আঁশটে একটা গন্ধ নাকে লাগল। ইচ্ছে করল জিভ দি।

পাপড়ি দুটোর মাঝখানে যেটুকু রস লেগেছিল সেটুকু জিভ দিয়ে চেটে নিলাম। মনে মনে ভেবেছিলাম মিষ্টি হবে হয়তো কিন্তু আমার ভুল ভাঙল। রসের স্বাদ হালকা নোনতা এবং আম্লিক। পড়েছিলাম যে মেয়েদের গুদের রসে নাকি অ্যাসিড থাকে আজ নিজে পরখ করলাম। হালকা জিভ ঢুকিয়ে চাটলাম ভিতরের গোলাপি অংশটা। রসটাও খেলাম।

এবার লক্ষ্য করলাম গুদের ঠিক নিচে পোঁদের ফুটো। তর্জনীতে সামান্য গুদের রস মাখিয়ে পোঁদের ফুটোয় আলত করে আঙ্গুল ঢোকালাম। একাদশী উউউ! করে উঠল। পোঁদের ফুটো খুব টাইট। মনে মনে ভাবলাম এই পোঁদ চুদে একদিন এই রানীকেই নিজের বেশ্যায় পরিনত করবো। এবার গুদের ফুটোয় ডান হাতের মধ্যমা আর আনামিকা দুটো আঙ্গুল ঢোকালাম।

দুটো আঙ্গুল ঢোকাতেই একাদশী আ! আ! করে চিৎকার করল। আমার যদিও দুটো আঙ্গুল ঢুকিয়ে সেরকম খুব টাইট মনে হলনা। সহজেই ঢুকে গেল। একাদশী ওই দিকে আহ আহ করে শীৎকার দিচ্ছে। আমি মনে মনে গাল দিয়ে ভাবলাম খানকি মাগী এক বাচ্চার মা হয়ে দুটো আঙ্গুলে এতো শীৎকার কে করে? বাচ্চা কি বাঁড়া মুখ দিয়ে বের করেছিলি?

তারপর ভাবলাম বর মারা যাওয়ার পর থেকে হয়তো সত্যিই কেও গুদ মারেনি তাই হয়তো ওর শরীরে শিহরন হচ্ছে। এটা খুব স্বাভাবিক। ঠিকই আছে ভাবলাম। এই আমার জন্য ঠিক আছে, ভার্জিন মেয়ে হলে সিল ফাটাতে খুব অসুবিধা হত। ভার্জিন মেয়েদের বাঁড়া অনেক নাটক। আমার বাড়াটা পরিধিতে ৬ ইঞ্চি আর লম্বায় ৬.৫ ইঞ্চি।

একাদশী নিয়ে নেবে বেশি অসুবিধা হবে না আর আমিও মজা পাব ভালই। এবার দুই আঙ্গুল দিয়ে মালটাকে চোদা শুরু করলাম। এরকম মাঝের দুই আঙ্গুল দিয়ে চোদা কে ইংরাজিতে বলে ‘স্পাইডি’, কারন মাঝের দুই আঙ্গুল গুদে ঢোকা অবস্থায় হাতটা দেখতে স্পিডার ম্যানের দুই আঙ্গুল গোজা দুই আঙ্গুল বের করা হাতের মতন লাগে।

যাইহোক একাদশী আমার আঙ্গুলের চোদা খাচ্ছে আর অঘরে মুখে নানা রকম বিকৃত শব্দ করছে। বারবার মন চাইছিল যে দি বাড়াটা গুদে ঢুকিয়ে কিন্তু তাহলেও কন্ডোম পরতে হয় কিন্তু কনডোম পরতেও মন চাইচ্ছে না। আর কতজন কেইবা কনডম পরে চুদবো এই মালটা আমারই মাগী তাই নিজের মাগীকে প্রথমবার যখন চুদবো পুরো মজা নিয়েই চুদবো।

ক্লিটরিসটাও বাঁ-হাতের বুড় আঙ্গুল দিয়ে ঘসতে লাগলাম এতে একাদশী কেঁপে কেঁপে উঠছিল আরও বেশি। পাঁচ মিনিট এরকম আঙ্গুল চোদার পর একাদশী চূড়ান্ত চিৎকার করে চরম সেই অনুভুতি লাভ করলো। দীর্ঘ দশ বছরের উপোষী গুদ! তাই চূড়ান্ত তৃপ্তি পেতে বেশিক্ষণ সময় নিলনা।

মনে মনে ভাবলাম একাদশী যবে থেকে বাড়ীতে এসেছে আমি ওকে চুদবো বলেই অপেক্ষা করছি তাই হ্যান্ডেল মারিনি অনেকদিন। যেদিন চুদবো সেদিন হয়তো উত্তেজনায় দুই থেকে তিন মিনিটের বেশি টিকবো না প্রথম রাউনডে। এই মাগিটাকে ওর বরের চেয়ে বেশি মস্তি না দিতে পারলে নিজের কাছে মান-সম্মান থাকবে না। যাই হোক আজকের মতন ঘুমালাম।

পরদিন সকাল সকাল আমি উঠে গেলাম। পাশফিরেই দেখলাম একাদশী তখনো শুয়ে। আমি ফ্রেশ হয়ে বিছানার কাছে এসে একাদশীর শাড়ি উঠিয়ে গুদটা দেখতে গেলাম অমনি একাদশী বলে উঠল, “সকাল সকাল এসব ভাললাগে না!” ও উঠে বাথরুমে ঢুকল।

সকালে জল খাবারের পর ওকে নিয়ে গেলাম একটি প্যথজেন ক্লিনিকে ও জিজ্ঞাসা করায় বলেছিলাম যে ওর একটা রুটিন পরীক্ষা করাতে নিয়ে যাচ্ছি, প্রথমবার মদ খেলে এটা করাতে হয়। ও নিজেও রাজি হল। কিকি পরীক্ষা হবে সেটা লেখানোর সময় টিসি ডিসি-র সাথে আইচ-আই-ভিটা ও লিখিয়ে দিলাম। একাদশী তো লেখাপরা জানে না তাই বুঝবে ও না।

আজই বিকেলে রিপোর্ট দেবে শুনে বাড়াটা বেশ চিনচিন করে উঠল মনে মনে চাইছিলাম আজই যেন আমার উপোষ ভঙ্গ হয়! তারপর একাদশীকে নিয়ে গেলাম কালীঘাট মার্কেটে একজোরা প্যান্টি কিনে দিলাম। একাদশীর গ্রাম্য পোশাকআসাক না পাল্টানো পর্যন্ত ওকে নিয়ে কোন ভাল শপিং-মলে ঢোকা যাবে না! পরে কোন একদিন ওকে শপিং-মলে নিয়ে গিয়ে একটা ট্রান্সপ্যারেন্ট নাইটি কিনে দেবো যেটা ও বাড়ীতে পরে রান্নাবান্না করবে আর ওকে দেখে আমার বাঁড়া ফুলবে, তখন পিছন থেকে গিয়ে ওর পোঁদটা মারব!! সব নিখুঁত প্ল্যান!

ওকে একটা দোকানে বসিয়ে দুপুরের খাওয়া খাওালাম। পাশে বসে ওকে জিজ্ঞাসা করলাম, “ কিরে? কাল রাতে কেমন লাগল?”

একাদশী মাথা নিচু করে, “মনে নেই” খুব লজ্জা পেল।

আমি ওর অনাবৃত পেটে চিমটি কেটে বললাম, “আজও রাতে ওরকম আওয়াজ করবি তো?”

একাদশী হেসে আমার হাত সরিয়ে বলল, “চুপ! অসভ্য।”

বিকেলে ওর রিপোর্টটা নিয়েই বাড়ি ফিরলাম। খুব উত্তেজিত হয়ে রিপোর্টটা খুললাম। দেখলাম এইচ-আই-ভি নেগেতিভ! আহহ! বাঁচা গেল! এবার মন প্রান ভরে চুদবো। ফেরার সময় একাদশীর জন্য এক পাতা ডায়ান-৩৫, গর্ভ-নিরধক, কিনে এনেছিলাম।

একাদশীকে ডেকে ওষুধটা হাতে দিয়ে বললাম, “নে আজ থেকে খাওয়া শুরু কর এটা। রোজ একটা করে বরি খাবি।”

একাদশী শুঁকনো মুখ করে জিজ্ঞাসা করলো, “রক্ত পরীক্ষায় কি কিছু খারাপ বেরিয়েছে?”

আমি হেসে বললাম, “ও তেমন কিছু না একটু দুর্বল তুই তাই এই ওষুধটা খেতে হবে রোজ। চিন্তার কিছু নেই। এখুনি খেয়ে নে।” একাদশী মাথা নাড়ল।

আমি মনে মনে ভাবলাম যে একাদশী বয়েসে আমার থেকে বড় কিন্তু গ্রামের মেয়ে বলে এতো সরল আমি যাই বলি বিশ্বাস করে নেয়। ভাবলাম ওকে কি আমি ঠকাচ্ছি? কিন্তু কই আমি তো আর্থিক আর মানসিক দিক দিয়ে ওকে সাহায্যই করছি।
এরকমও নয় যে চুদে পেট বেধে রাস্তায় ফেলে দেব। আমি সব দিকেই খেয়াল রাখছি যাতে ওর ক্ষতি না হয়। মনটা আনচান করছিল এই ভেবে যে কতক্ষণে চুদব মাগীটাকে……।।

রাতে খাওয়ার পর। একাদশী কে পাশে বসালাম। জিজ্ঞাসা করলাম, “কাল রাতে কিন্তু আমি তোকে চুদিনি।”

“ও, কিন্তু কাল তুমি যেটা করছিলে সেটা তে আমার খুব ভাললাগছিল।”

“হ্যা! কাল তুই খুব কাঁপছিলিস! কেঁপে কেঁপে সায়া শারী সব ভিজিয়ে ফেলেছিলিস!”

“প্যান্টি কিনে দিতে বলেছিলাম ওই জন্যই।”

“বাহরে চোদার সময় কি প্যান্টি পরে থাকবি নাকি?”

“নাগো। ঘুমনোর সময় পরব।”

“আছা। কাল কিন্তু তোর গুদটা খেয়েছি। মনে আছে?”

“তুমি একটা নোংরা। ওই জায়গায় কেও মুখ দেয়?”

“আজ তুই আমারটা চুষবি।”

“আমি কোনদিনও করিনি।”

“এই দেখ এই ভিডিওটা দেখ।” এই বলে আমি একটা বাঁড়া চোষার পর্ণ ভিডিও দেখালাম।

একাদশী মুখ বেকিয়ে বলল, “ওই জিনিষটা কে কেও ওই ভাবে চোষে কি করে?”

আমি বললাম, “নে এবার আমার প্যান্ট থেকে আমারটা বের কর।”

একাদশী, “ধ্যাত লজ্জা লাগছে।”

আমি ওর হাত দুটো ধরে আমার প্যান্টের ওপর রাখলাম। একাদশী ধিরে ধিরে প্যান্টের চেনটা খুলল। আমার মুখের দিকে তাকাল। আমি বললাম, “উফফ একটা কাজ করতে এতক্ষণ!” একাদশী এবার প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে বাঁড়াটা ধরল। আমার বাঁড়া ততক্ষণ খাড়া হয়ে গেছে! একাদশী বাঁড়াটা ধরেই আমার দিকে বড় বড় চোখ করে তাকাল। আমি হাসলাম।

একাদশী ৬.৫ ইঞ্চি খাম্বাটা টেনে বের করলো। সামনা সামনি দেখেই উত্তেজিত হয়ে বলল, “তোমার এটা এতো মোটা কেন? এটা আমার মধ্যে ঢুকবে কি করে?”

আমি বললাম, “এক বাচ্চার মা হয়ে এরকম বলবি?”

একাদশী, “তাতে কি হয়েছে? আমার বরেরটা তো এরকম ছিল না। ওরটা এরকম মোটা আর এরকম লম্বা ছিল।”

একাদশী হাত দিয়ে সাইজ দেখাল। দেখে বুঝলাম ওর বরেরটা ৫.৫ ইছি লম্বা আর পরিধি তে ৪ ইঞ্চি ছিল। আমি বললাম, “নে এবার মুখটা খোল।” একাদশী মুখ খুলল। আমি উঠে দাড়িয়ে ঠাটানো বাঁড়াটার সামনের চামড়াটা গুটিয়ে ওর মুখে ঢুকিয়ে দিলাম অনেকটা। একাদশী কেশে উঠল। আমি বাঁড়াটা বের করে নিলাম। একাদশী কিছুক্ষণ কাশলো।

একাদশী আমায় জিজ্ঞাসা করলো, “এটা কি করতেই হবে? শুধু চুদলে হবে না?”

আমি বললাম, “দেখলি তো ভিডিওতে, গুদে ঢোকানোর আগে বাঁড়াটা মেয়েদের চুষতেই হয় নাহলে মেয়েদেরই বাথ্যা লাগে। চুষে চুষে ভিজিয়ে নেয় যাতে গুদে সহজে ঢোকে।”

একাদশীকে যাখুশি বোঝানো খুবই সহজ। একাদশী এবার আবার মুখ খুলল। আমি বাঁড়াটা কিছুটা ঢোকালাম। ওকে বললাম ভাল করে থুতু লাগিয়ে এক হাত দিয়ে বাঁড়ার আগাটা ধরতে আর মুখ দিয়ে ডগাটা চুষতে, ওঠানামা করতে। ও তাই করল। মোটামুটি একটা ভাল শিহরন হচ্ছিল।

কিছুক্ষণ পর একাদশী বাঁড়াটা মুখ থেকে বের করে বলল, “এটা থেকে কিছু একটা বেরচ্ছে। মুখে কিরকম একটা অদ্ভুত স্বাদ লাগছে!”

আমি বললাম, “ওটা তো আমার রস।” আমি বুঝলাম যে ফ্যাদা তো বেরোয়নি এটা ওই জলের মতন প্রি-কাম হবে।

আমি আবার বললাম, “ছেলেদের এই রসটা মেয়েরা খেয়ে নেয়। কিছুক্ষণ পর দেখবি গলগল করে রস বেরোবে ওটা খেয়ে নিবি।”

একাদশী, “ধ্যাত রস খেলে আমার বমি হয়ে যাবে। আমার এখনই গা গুলছে।”
আমি বললাম, “দেখ ভালবাসলে শরীরের রসকে ঘেন্না করতে নেই। কাল যখন চুমু খেয়েছিলাম তখন তো তোর ছুতু আমি খেয়েছি, তুইও আমার থুতু খেয়েছিস। কাল রাতে আমি তোর গুদের রসও খেয়েছি। আমিতো ভালবাসি তোকে।” একাদশী মাথা নিচু করলো।

আমি আবার বললাম, “ভিডিওতে তো দেখলি মেয়ে গুলো কিরকম বাঁড়া চুষছে। আর যেই রস বেরচ্ছে অমনি রসটা মুখে নিয়ে গিলে ফেলছে। ওরা করতে পারলে তুইও পারবি। নে চোষ। আমি না বলা অবধি থামবি না।”

একাদশী কিছুটা হতাশ হয়ে বাঁড়াটা মুখে দুকিয়ে আবার চুষতে লাগল।

হঠাট মনে হল বাঁড়াতে লাগছে। আমি ওকে বারণ করলাম দাঁত লাগাতে। এবাঁর খুব সুন্দর চুষছে ও। মাঝে মাঝে একটু থামছিল দম নেওয়ার জন্য। ৪ মিনিট পর হঠাট মনে হল আমার সেই চরম মুহূর্ত ঘনিয়ে আসছে। ফ্যাদা বেরোবে এখুনি। আমি একাদশীর মাথাটা শক্ত করে ধরলাম আর নিজে বাঁড়াটা কয়েকবার জোরে জোরে ওর মুখে ঢোকালাম আর বের করলাম।

আমি কেঁপে উঠলাম। অনেকদিন পর আবার সেই অনুভুতি। গলগল করে বেরনো ফ্যাদাতে একাদশীর মুখ ভরে গেল। আমি তখনও ওর মাথা ছারিনি। বাঁড়া টিপে টিপে সব রস ওর মুখে জিভের ওপর ফেললাম। দেখলাম ওর থুতু ও মিশে গেছে ওতে।

আমি বললাম, “নে গিলে নে।”

কোন উপায় না পেয়ে একাদশী গিলে নিল সবটা। তারপর গা গলানোর মতন ভান করতেই আমি ওকে একটা চুমু খেলাম। ওর জিভটা নিজের মুখের মধ্যে টেনে চুষে দিলাম।

এতো সব কিছুর মধ্যে আমার বাঁড়াটা নেতিয়ে গেছে। আমি গেলাম বাথরুমে একটু মুতে এলাম। এসে একাদশীকে বললাম শারি, সায়াটা খোল। একাদশী অবাক হয়ে মুখের দিকে তাকাল।

আমি বললাম, “এবার চুদবো তোকে।”

একাদশীকে বিছানায় শুইয়ে ওর ব্লাউজের হুক গুলো খুলে বোঁটা দুটো উন্মুক্ত করলাম। মুখ লাগিয়ে নিটল দুদু দুটো চুষতে লাগলাম। লাভ বাইটস ও দিচ্ছিলাম দুদুর চারিদিকে গোল বলয় করে। একাদশীর সেক্স মাথায় উঠল। মুখ খুলে ঘন ঘন নিস্বাশ নিতে লাগল। আমি ওর মুখের কাছে মুখ নিয়ে গিয়ে ওর নিস্বাশের গন্ধ শুকলাম। তারপর দিলাম ঠোঁটে ঠোঁট গুঁজে। ওর মুখে ঢুকিয়ে দিলাম জিভ চলল আমাদের ডিপ কিসস।

আমার হাত দুটোর স্বদ ব্যবহার করলাম। চুমু খেতেখেতে দুই হাতে দুটো মাই কচলাতে লাগলাম ঠিক ময়দা মাখার মতন। এবের একটু একটু করে নিচে নামলাম। নামার সময় বোঁটা দুটো দাঁত দিয়ে হালকা কামরে দিলাম। একাদশী শিউরে উঠল। সারা শরীরে চুমু খেতে খেতে নিচে নামলাম নাভির কাছে পেটে কামর দিলাম। একাদশী আহ করে মুখে শব্দ করলো।

সায়ার দরিটা খুলে সায়াটা নিচে নামালাম। একাদশী দুই হাত দিয়ে লজ্জায় নিজের চোখ বন্ধ করলো। গুদ দেখা যাছে না কারন ও পা-দুটকে জোরা করে রেখেছে। এই অবস্থায় কুছকির দুটো খাঁজ এবং গুদের একদম ওপরের একটা হালকা কাটা দেখা যাছে। এবার আমি হাত দিয়ে পা দুটো ফাঁক করলাম। নিজের প্যান্টটা খুললাম।

বিছানায় উঠে একাদশীর থাই দুটো ফাঁক করলাম মুখ নিয়ে গেলাম গুদের কাছে। সেই চেনা গন্ধ। একাদশীর গুদের গন্ধ আর ঘামের গন্ধ মিশে এক অপূর্ব কামুক গন্ধ তৈরি যা আমার শরীরে উত্তেজনা বাড়িয়ে দিল, আমার জিভে জল চলে এল। গুদের পাপড়ি দুটো খুলে দেখি রস চুইয়ে পরছে। গুদের মধ্যে মাঝের আঙ্গুল্টা ঢোকালাম। একাদশী কোমর বেকিয়ে আহ করে উঠল।

আঙ্গুল্টা বের করে দেখলাম রসে স্নান করে গেছে। আঙ্গুল্টা একাদশীর মুখের কাছে নিয়ে ওকে ডাকলাম, “এই দেখ তোর রস।”

এই বলে আমি আঙ্গুল্টা ওর মুখে ঢোকালাম ও রসটা চেটে খেল। তারপর আঙ্গুল্টা আমি ও চেটে নিলাম।
এবার মনে হল চোদাটা উচিত।

বাঁড়া চোষানর পর বাঁড়া থাপানোর পালা। গতকাল দেখা একাদশীর উপোষী গুদটা মনে ভেসে উঠল। উফ এবার চুদব।

থাই দুটো ধরে ওর গুদটাকে আমার বাঁড়ার কাছে নিয়ে এলাম। বাঁড়াটা এতক্ষণে আবার ঠাটিয়ে উঠেছে। হাতে করে একদলা থুতু নিয়ে বাঁড়ার ডগায় লাগিয়ে দিলাম। বাড়াটাকে গুদের মুখে সেট করে একাদশীর ওপর শুয়ে পরলাম। একাদশীর মুখ দেখে বুঝলাম ও ভয় পাচ্ছে।

আমি বললাম, “ভয় পাস না। সব ঠিক আছে।”

হুট করে দিলাম এক ঠাপ! বাঁড়াটা খুব দৃর ভাবে ওর গুদে কিছুটা ঢুকে গেল। একাদশী পাগলা কুকুরের মতন ক্যাই করে উঠল। আমি ওর ঠোঁট দুটো নিজের ঠোঁট দিয়ে চেপে ধরলাম।
বুঝলাম মালটার গুদ হালকা টাইট আছে। একে বারেই ঢিলে নয়। আমার বাঁড়াটাও একটু চিনচিন করছে। দিলাম আবার একটা ঠাপ1 অমনি বাঁড়াটা পুরোপুরি গুদে ঢুকে গেল।

একাদশী কেঁপে উঠল। দুই হাত দিয়ে চেষ্টা করলো আমায় ওর ওপর থেকে সরানোর কিন্তু আমি ওকে শক্ত করে চেপে ধরে রেখেছি। দেরী না করে বাঁড়াটা কিছুটা বের করে আবার এক ঠাপ দিলাম।

ঠোঁটে বন্ধ মুখ দিয়েও একাদশী উউউ উউউ শব্দ করতে লাগল। আমি শুরু করলাম ক্রমাগত ঠাপ দেওয়া ঘাপাত ঘাপাত ঘপ। একটা স্বর্গীয় সুখ আমার বাঁড়ার ডগা থেকে আগা অবধি প্রবাহিত হচ্ছিল। হালকা জ্বালাও করছিল বাঁড়াটা, আসলে জীবনে প্রথম কাওকে কনডম ছাড়া চুদছিলাম। একাদশীর গুদটা আমার বাঁড়াটাকে কামরে কামরে ধরছিল।

আমার মনে হচ্ছিল বাঁড়াটা কোন একটা উষ্ণ গুহায় ঢুকেছে যেখানে দাউ দাউ করে আগুন জ্বলছে আর গরম লাভা বেরছে। ওর গুদটা আমায় ভিতরে ঢুকতে ক্রমাগত বাঁধা দিচ্ছিল আর আমি আমার বাঁড়ার থাপে ওর বাঁধা ভেঙ্গে ওর জরায়ুতে আঘাত করছিলাম। টানা ২ মিনিট থাপানোর পর একাদশী আমায় বাঁধা দেওয়া বন্ধ করে দিলো। গুদের পাপড়ি দিয়ে বাড়া কামড়ে কামড়ে ধরছে আস্তে আস্তে

নিজের শরীর সপে দিলো আমার কাছে। হার মেনে নিল আমার কাছে। আমি ওর মুখ ছেরে দিলাম। একাদশী চোখ বন্ধ করে আমার ঠাপ খাচ্ছিল, ঠাপের তালে তালে ওর মাই দুটো উপর নীচ উপর নীচ দুলছিল আর মুখ থেকে আনন্দের শীৎকার করছিল। আমি হাত দিয়ে ওর দুটো হাত ধরে ছিলাম এতক্ষণ কিন্তু এবার আসতে আসতে ওর মাই দুটো কচলাতে থাকলাম।

নরম মাই ময়দা মাখার মতন কচলাছিলাম। বোঁটা গুলো আঙ্গুল দিয়ে শক্ত করে ঘষে দিচ্ছিলাম। একবার রস বেরিয়ে গেছে তাই এইবার আমি সহজে আউট হব না। টানা ৭-৮ মিনিট ধরে ক্রমাগত থাপাছিলাম। থপথপ শব্দ হচ্ছিল পুরো ঘরে। একাদশীর গুদের সাদা রস আমার পুরো বাঁড়ায় কুঁচকিতে লেগে গেছে। বাঁড়ার গা দিয়ে সাদা ফ্যানা বেরোছিল আর পুরো ঘরে কাম কাম গন্ধ মোঃ মোঃ করছিল।

ঠিক ৯ মিনিটের মাথায় একাদশী তিব্র শীৎকার করে কেঁপে উঠল খাঁমছে ধরল আমার পিঠ। আমি থাপানোর গতি আরও বারলাম। একাদশী টানা ১ মিনিট ধরে কাঁপল আর আমায় শক্ত করে জরিয়ে থাকল দুই হাত দুই পা দিয়ে। গলা কাটা মুরগির শরীরের মতন একাদশীর শরীরটা ছটফট করছিল। বুঝলাম একাদশীর চরম সুখ প্রাপ্তি হল। গুদের পেশী দিয়ে বাড়া কামড়ে কামড়ে ধরে গুদের জল খসিয়ে দিলো

এবার আমার পালা। এমন গুদের কামড়ে আমারও সময় হয়েই এসেছিল। আমি একটু মনোযোগ দিয়ে চুদলাম কিছুক্ষণ। আর ২৫-৩০টা ঠাপের পর হঠাত আমি কেঁপে কেঁপে উঠলাম তলপেট ভারি হয়ে এলো
বিচিতে টান পরলো মালটা ফেলেতে হবে এবার

ওর কানে কানে বলি আমার বেরোবে একাদশী
কোথায় ফেলবো ভেতরে ফেলে দিই
একাদশী – না না ভেতরে ফেললে যদি বাচ্চা এসে যায় তখন কি হবে ?????
আমি তো বিধবা না না তুমি বাইরেই ফেলে দাও
ওর পাছা ঝাঁকুনি দিয়ে উঠলো সঙ্গে সঙ্গে

আমিও বাঁড়াটা একদম ভেতরে ঠেসে ধরে ওর বাচ্ছাদানিতে চিরিক চিরিক করে আমার গরম গরম মালটা ফেলে দিলাম। বাইরে ফেলতে পারলাম না ওর গুদের কামড়ে আমাকে হার মানতে হল
একাদশীর উষ্ণ গুহায় আমার গরম বীর্য ওর কাম রসের সাথে মিলে মিশে একাকার হয়ে যাচ্ছিল।

আরও ৫-৬টা ঠাপ দিয়ে বাঁড়ার শেষ রসটুকু কাচিয়ে ওর গুদেই বিসর্জন দিলাম। একাদশী তলঠাপ দিতে দিতে শিউরে শিউরে উঠল
গরম গরম মাল গুদে পরতেই আবার জল খসলো

আমরা দুজনেই ঘেমে গেছি। একাদশী চোখ খুলে আমার দিকে তাকাল। আমি ওকে জরিয়ে ধরে চুমু খেলাম। একাদশীও নিজে একটু সহজ হল। বাঁড়াটা তখনও ওর গুদের ভিতরেই ঢোকানো। ওর ওপর থেকে উঠে বাঁড়াটা আসতে আসতে বের করলাম।

করতেই ওর গুদ চুইয়ে আমার রস গড়িয়ে পরতে লাগল। আমার বাঁড়াটাও রসে জপজপ করছিল।
সেই অবস্থায় ওর পাশে শুয়ে পরলাম।
মনে মনে ভাবলাম এতো দিন কত মেয়েকে নিয়ে সপ্ন দেখেছি। কত মেয়ের গুদ চুদব ভেবে হ্যান্ডেল মেরেছি। কত মেয়েকে বুঝিয়ে সুজিয়ে চোদার জন্য রাজি করিয়েছি কিন্তু কোন দিনো ভাবিনি আমি জীবনে প্রথমবার যখন কাওকে কনডম ছাড়া চুদব তখন এতটা শান্তি পাব তাও একটা গ্রামের মেয়ে যে আমার বাড়ি কাজ করে। হ্যাঁ। এটাই বাস্তব।

শহরের পোঁদ উঁচু দুধ উঁচু মেয়েদের চুদে যেই মজাটা নেই একটা সহজ সরল গ্রাম্য মেয়েকে চুদে আছে। আমি একাদশীর দিকে তাকালাম। ও আমার দিকে পিছন ফিরে কাত হয়ে শুয়েছে। আমি ওর পোঁদের দিকে তাকালাম। পোঁদটা বেশ খাসা বড়। আমি লক্ষ্য করলাম যে একাদশীর বাঁ পোঁদের ঠিক অপরে কোমরের কাছে আর একটা তিল।

শালা কত তিল শরীরে। আমি একাদশীর কাছে এগিয়ে ওর পোঁদটা পক করে টিপে ওর দুদুটা হাতের মুঠোয় নিলাম।
একাদশী অমনি এপাশ মানে আমার দিকে ঘুরে আমার বুকে মাথা গুঁজে দিলো আমায় জরিয়ে ধরল। আমি বুঝতে পারলাম ওর কিছু একটা হয়েছে। ওর দুদু গুলো আমার পেটের সাথে ঠেকে রয়েছে।

আমি ওর মাথায় হাত বোলালাম। ওর মুখটা তুলে জিজ্ঞাসা করলাম, “কি রে কি হয়েছে?”

কাদশীও দেখলাম চোখে জল ও কিছু বলল না। আমি ওর চোখের জল মুছিয়ে ওকে একটা চুমু খেয়ে আবার জিজ্ঞাসা করলাম,
“কি হয়েছে আমায় বল।”

একাদশী, “তোমাকে বাইরে ফেলতে বললাম ” শুনলে না
ভেতরেই ফেলে দিলে আমার পেটে বাচ্চা এসে গেলে কি হবে আমি তো
বিধবা মুখ দেখাবো কি করে বাইরে বের করে ফেলতে পারলেনা ???
এবার আমার কি হবে? ?
আমি বুঝলাম ও ইমোসানাল হয়ে পরেছে।এতো দিন পর প্রথম বার চোদাচুদিতে সাবই একটু এরকম হয়ে যায় সেই অভিজ্ঞতা আমারও আছে।

আমি ওর কপালে চুমু খেয়ে বললাম, ভয় পাচ্ছিস কেনো আমি তো আছি
কিচ্ছু হবে না তুই চিন্তা করিস না ।
আরে “তুই আমার রানীরে। আমার কাছে রানীর মতন থাকবি।”

একাদশী কিছু বলল না চোখ বুজে মাথা নাড়ল। আমি জিজ্ঞাসা করলাম, “কেমন লাগল আজ? ভাল লেগেছে? আরাম পেয়েছিস তো ????”

একাদশী লজ্জা পেয়ে মাথাটা আমার বুকে গুঁজে বলল, “হ্যাঁ।” খুবববব

আমি আবার জিজ্ঞাসা করলাম, “তোর বরের চেয়ে ভাল করতে পেরেছি তো?”

একাদশী মাথা উঠিয়ে বলল, “অনেক ভালো। ও কিছু করতে জানতো নাকি। এক দু মিনিটের মধ্যেই ঢুকিয়ে দিয়ে পুচ পুচ করে এক চামচ মাল ফেলে নেতিয়ে পরতো।
” আমি হাসলাম।

ডান হাতটা নিচে নিয়ে গিয়ে ওর গুদের চেরাটাতে আঙ্গুল দিয়ে ঘষলাম। একাদশী একটু ইতস্তত করল।
ও বলল, “আমি বাথরুমে যাই। পরিষ্কার হই। সর”

আমি, ” এখন কি পরিষ্কার হবি এখন তো তোকে ছাড়বো বলিনি। এখনতো আবার চুদব!”

একাদশী ভুরু কুঁচকে বলল, “একদিনেই কি পেট করে দেবে আমার? গুদের ভেতরে তো এককাপ ঘন বীর্য দিয়েছো! পেট হয়ে গেলে কি করবো?” ভেবে দেখেছো একবারও ???????

আমি, “চিন্তা করিস না আমি ওষুধ দিয়ে দেবো দেখবি পেট হবে না।”

এই বলে আমি বিছানা থেকে উঠে একাদশীর পা ধরে ওকে উলটে দিলাম। এবার ওকে ডগি স্টাইলে দেব। একাদশীও বেশি চুদুরবুদুর করলোনা। ওরও গুদ চোদানর ইচ্ছেটা ভালই আছে। পোঁদটা ধরে টেনে নিলাম নিজের কাছে।
একাদশীর ঝুলন্ত মাই গুলো দু-চার বার পক পক করে টিপে চোদার জন্য তৈরি হলাম। বাঁড়াটা হাতে নিতেই আবার ঠাটিয়ে উঠল। দুহাতে ওর পাছা দুটো ফাঁক করতেই দেখি সাদা রসে জপজপ করছে পোঁদের ফুটো। গুদ দিয়ে চুইয়ে রসটা ওর পোঁদের ফুটোয় লেগেছে। ইচ্ছে করছিল পোঁদ মারার। কিন্তু মনকে বোঝালাম যে পোঁদ মারতে অনেক প্রস্তুতি লাগবে এইভাবে হবে না বললেই ও রেগে যাবে। ভেতরে ফেলিছি বলে এমনিতেই রেগে আছে কিছু বললাম না

পোঁদের ফুটোয় একগাল থুতু ফেললাম। সেটা গড়িয়ে গড়িয়ে গুদের চেরা অংশটায় গিয়ে জমা হল। একাদশী একবার পিছন ঘুরে আমার দিকে তাকাল। আমি গুদের পাপড়ি গুলো বাঁড়ার মাথাটা দিয়ে ফাঁক করে বাঁড়াটা গুদে পাঁচ ছয় বার ওপর থেকে নিচ ঘসে দিলাম। একাদশী পোঁদটা উঁচু করে শিহরন নিয়ে মাথাটা নিচু করল। আমি এক ঠাপে বাঁড়াটা ঢুকিয়ে দিলাম ওর গুদে। একাদশী খুব জোরে আঃ করে চিৎকার করে উঠল।

আমি, “কিরে এতো চিৎকার করিস না পাশের ঘরের লোকজন শুনবে।”

একাদশী, “একটু আসতে আসতে করো না । আমি কি পালিয়ে যাচ্ছি নাকি। আঃ হ……।” ধীরে ধীরে রসিয়ে রসিয়ে করো তবেই তো আরাম

আমারও বাঁড়ার মাথাটা জ্বালা করছে, খুব সংবেদনশীল হয়ে উঠেছে বাঁড়াটা। শালা কনডম পরে চুদে চুদে এই হয়েছে। যাক কিছু দিন পর অভ্যেশ হয়ে যাবে। একটু আসতে আসতে চোদা শুরু করলাম। একাদশী বালিশে মাথা গুঁজে উউ উউ শব্দ বের করছিল। আমি বেশ মজা পাছি। ডগি স্টাইলে চুদলে বাঁড়াটা গুদের অনেক ভিতর জরায়ু অবধি ঢুকে যায়।

আমার কোমরটা বার বার ওর পোঁদে বারি মারছিল। আমি বাঁড়াটা গুদ থেকে পুরোটা বের করে আবার পরোটা গুদে ঢোকাচ্ছিলাম। একাদশী শিহরনে পাগলের মতন কাপছিল।

একাদশী গুদ দিয়ে বাড়া কামড়ে কামড়ে ধরছে বাড়াটাকে ফোকলা দাঁত দিয়ে চোষার মতো চুষে চুষে টেনে নিচ্ছে
গুদ ভালোই টাইট হওয়ায় আমার এক অসম্ভব শিহরন বাঁড়ার মাথা থেকে ডগা অবধি সুর সুর করে আমায় উত্তেজিত করছিল। আমার মনে হল আমি আর বেশিক্ষণ ধরে রাখতে পারব না। তলপেটটা আবার ভারি হয়ে এলো বাড়া টনটন করছে
বিচিতে হইচই শুরু হয়ে গিয়েছে

কিন্তু আমি চাই একাদশীকেও মজা দিতে তাই আমি আমার চোদার গতি একটু কমিয়ে ওর ক্লিটরিসটা ডান হাত দিয়ে ঘসতে লাগলাম। একাদশী শিহরন সামলাতে না পেরে উঠে বসতে চাইল।
আমি বাঁধা দিলাম পোঁদটা ধরে বাঁড়া ঘাপ ঘাপ ঠাপ মারতে লাগলাম। ঠিক ১০-১২ মিনিট পর একাদশী চূড়ান্ত কেঁপে উঠে “আঃ হ আহ আহ” শব্দে বালিশে মুখ গুঁজে কেলিয়ে পরল।

দেখলাম ওর গুদের পাপড়ি কাঁপছে
বাঁড়াটা কামড়ে কামড়ে ধরছে আর ছারছে খপখপ করে খুলেছে আর বন্ধ হচ্ছে
বাড়ার গা দিয়ে সাদা গরম গরম ফ্যানা বের হয়ে টপে টপে পরছে

এসব দেখে আমি আরো উত্তেজিত হয়ে পড়লাম
আমারও এবার হয়ে আসছে
আঃ আঃ আঃ আঃ উ উ উ উ করে কাঁপতে কাঁপতে ঘন গরম গরম বীর্য ভেতরেই ফেলে দিলাম
একাদশীর টাইট গুদে আবার মাল ফেলতে ফেলতে কেঁপে কেঁপে উঠছিলাম।
আমি দেখলাম একাদশী চোখ বন্ধ করে গরম বীর্য ভেতরে নিয়ে সুখটা উপভোগ করছে আমার বীর্য গুদে পরতেই ও চোখ বন্ধ করে কেঁপে কেঁপে উঠছে আর বাড়াটাকে গুদের ঠোঁট দিয়ে কামড়ে কামড়ে ধরছে

উফফফফফফফফফ সে একটা স্বর্গীয় অনুভূতিতে আমি ভাসতে লাগলাম। চোদার নেশা শ্রেষ্ঠ নেশা, সব চেয়ে বড় নেশা। আজ বুঝলাম। হাপিয়ে গেছি।

দুজনেই তরতর করে ঘামছি। একাদশী বালিশে মুখ গুঁজে রেখেছে। আমার বাঁড়াটা ওর গুদের মধ্যেই নেতিয়ে পরেছে। গুদের কামড়ও আলগা হয়ে গেছে আগের সেই টাইট ভাবটা এখন আর মনে হচ্ছে না

আসতে আসতে বের করলাম বাঁড়াটা। বের করতেই গুদ দিয়ে হর হর করে সাদা ঘন রস ও বীর্য বেরচ্ছে। ইশশশশ কতটা ফেলেছি
আমি ওকে আজ বড়ি না খাওয়ালে সত্যিই ওর পেটে বাচ্চা এসে যেতো
আর আমি ওকে পেট করে দিয়ে বিপদে ফেলাতে চাই না

বিধবা মেয়ে কাজ করে খায় না না আমি ওর ক্ষতি চাই না এসব ভাবতে ভাবতে দেখলাম একাদশী তখন ও পোঁদ উঁচু করেই আছে। আমি ওর পোঁদটা ধরে বিছানায় কাত করে দিলাম।

বিছানার চাদরটা আমার বীর্য আর ওর গুদের রসে ভিজে গেছে। কাল ওকে দিয়েই পরিষ্কার করাবো। আমি একটা তোয়ালে এনে আমার বাঁড়াটা মুছলাম। একাদশীর গুদটা একবার দেখলাম ভাল করে। ঈষৎ ঘন বাদামী রঙের পাপড়ি গুলোর গায়ে সাদা ঘন বীর্য লেগে আছে। ফুটোটা ফাঁক হয়ে আছে আর আমার ফেলা বীর্য বেরিয়ে আসছে

গুদের মুখে এক দলা কাম রস লেগে। আমি তোয়ালে দিয়ে মুছে দিলাম গুদের বাইরেটা। মুত পেয়ে গেছে দুই বার চুদে! মুততে গেলাম। মুততে গিয়ে দেখলাম বাঁড়ার মুণ্ডুটা লাল হয়ে গেছে।
দুই সাইডের গোটানো চামড়াটা জ্বালা করছে। আসলে গুদের গরম চামড়ার সঙ্গে বাড়ার মুন্ডির চামড়াটা ঘসে ঘসে যাওয়া আসা করেছে তাই একটু জ্বালা করছে

তবে হ্যাঁ কন্ডোম ছাড়া চুদে আজ আসল আরামটা পেলাম
বুঝলাম চামড়ায় চামড়ায় ঘসা না খেলে আসল সুখ পাওয়া যায়না ।
আজ আর চোদা ঠিক হবে না। আজ আমার বাঁড়াটার একটু বিশ্রাম দরকার। বেরিয়ে দেখলাম একাদশী চিত হয়ে শুয়ে আছে। পা দুটো জোরা করে বন্ধ। আমি গিয়ে পা দুটো ধরে টেনে ফাঁক করলাম।

একাদশী আচমকা ভয় পেয়ে বলে উঠল,
“আজ না আর। আর না। আর নিতে পারছি না।”

আমি হেসে বললাম চিন্তা করিস না আজ আর চুদব না। এই বলে আমি ওর গুদের কাছে নাকটা নিয়ে গিয়ে রসে ভেজা গুদের গন্ধ শুঁকলাম। আহ! একটা কি অপূর্ব কাম গন্ধ তৈরি হয়েছে ওর গুদে আমার রস আর ওর রস মিশে। পুরো ঘরে সেই গন্ধ মোঃ মোঃ করছে।
আজ রাতে বেশ ভাল ঘুম হবে! একাদশী কে বললাম,
“যা পরিষ্কার হয়ে আয়। এসে এই চাদরটা পাল্টা। গুদের রসে পুরো ভাসিয়ে ফেলেছিস!”দেখ কতো জায়গায় রস পরেছে

একাদশী আমার কথা শুনে মুখ ভেংচে বলল,
উমমমমমমমমমম মরণণণণণণ ইসসসসসসসসসসসসসস
“আমি চাদর ভাসিয়েছি ?
তোমার এতো ঘন রসই বেরিয়ে চাদরে পড়েছে

আর তুমিই তো আমার গুদে দু দুবার মাল ফেলে ভাসালে
কতো করে তোমাকে বললাম বোঝালাম মালটা বাইরে ফেলো
ভেতরে ফেলবে না পেটে বাচ্চা এসে যেতে পারে

কথায় শুনলে না ভেতরেই ফেলে দিলে উফফফফফফ বাবা
প্রথম বার ভেতরে ফেলে দিয়েছ তবু ঠিক আছে কারন প্রথম বার সবারি এমন হয় , বের করে নিতে পারে না ভেতরেই পরে যায় আমি জানি
কিন্তু পরের বার তো বাইরে ফেলতে পারতে
শেষ বারেও তুমি ভেতরেই ফেলে দিলে শয়তান কোথাকার
বলেই মুখটা ভেঙচে দিলো সঙ্গে দেখলাম ওর ঠোঁটের কোণে এক চিলতে হাসি
সেই মুতই চাদরে পরেছে।”

হেসে বললাম, আচ্ছা বাবা আমার ভুল হয়ে গেছে আর হবেনা
একটা সত্যি কথা বলবি ???
আমি তোর ভেতরে ফেলতে তুই সুখ পাসনি বল ????????
তোর আরাম হয়নি একবার সত্যি কথা বল

একাদশী, “ লজ্জা পেয়ে আমার বুকে মুখ লুকিয়ে বললো হাঁ আমি খুব সুখ পেয়েছি তোমার বাড়ার গরম গরম মাল গুদে নিতে খুব খুবববববব
ভালো লেগেছে আর তোমার মালটাও খুব ঘন
কিন্তু ভয়ও লাগছে তুমি তো জোরে ঠেসে ঠেসে ধরে আমার একদম বাচ্চার ঘরে ঘন মালটা ফেলে দিয়েছো
ভগবান করুক আমার পেটে বাচ্চা না এসে যায় লোকে কি বলবে।”

আমি বললাম, “চিন্তা করিস না আমি আছি তো তোকে ওষুধ দিয়ে দেব।” তুই রোজ ওষুধ খাবি খেতে ভুলবিনা যেনো
দেখবি তোর পেটে বাচ্চা আসবে না আর কোনো ভয় থাকবে না
আর আমরাও নিশ্চিতে এই ভাবে রোজ সুখ নিতে থাকবো বলেই ওর একটা মাই টিপে দিলাম

একাদশী মুখ ভেংচে বলল উমমমমমমম ঢং
কি আবদার রোজ করবে শয়তান একটা বলেই
বাথরুমে ঢুকে গেল।

আমি মনে মনে ভাবলাম পেট যাতে না হয় তার বাবস্থা তো আগেই করেছিরে। নাহলে কি এতো শান্তিতে তোকে চুদি!
আবার ভাবলাম একদিন শালা ওষুধের নাম করে ভায়াগ্রা খাইয়ে সারা রাত চুদব তোকে।

এক বাচ্চার মা কে যে চোদে সেই জানে যে এরকম মহিলাদের চুদে কতো আরাম বিনা কন্ডোমে চুদলে যা আরাম তা ভাসায় প্রকাশ করা যাবে না
পাঠকগন আপনারা চুদলে তবেই বুঝতে পারবেন

সেইদিন রাতে একাদশী পুরো ল্যাঙটো হয়ে আমার পাশেই ঘুমোল।

সমাপ্ত

Leave a Comment