কলেজ ছাত্রীর মায়ের থ্রিসাম সেক্স

– কী রে?
– হম কি?
– কি মানে কি? শুরু কর। আর পারছি না।
– কি শুরু করবো?
জিয়নের হাসি দেখে দিশা প্রচন্ড রেগে গিয়ে বলল,
– শালা! গরম করে দিয়ে এখন বলছিস কি শুরু করবি?
দিশার মুখের ভাষা এক মুহূর্তে বদলে যাওয়ায় জিয়ন কেঁপে উঠলো। শুরু হলো এক উদ্যমতার লড়াই..

দিশাকে একবার দেখেই ভালো লেগে গিয়েছিল জিয়নের। জিয়ন আর্ট কলেজে পড়ে। সেকেন্ড ইয়ার। আর অন্যদিকে দিশা থার্ড ইয়ার। প্রথম আলাপ হয় ক্যান্টিনে। দিশা একটা টেবিলে এক বসে ছিল আর অন্যদিকে সব টেবিল ফুল ছিল। শেষে সেইখানেই এসে বসে,
– হাই! ক্যান আই সিট হেয়ার?
– ওকে।

এরপর শুরু হয় সাধারণ কথাবার্তা। দিশা বেশ সহজেই সবার সাথে মিশে যেতে পারে। অন্যদিকে জিয়নও নতুন বান্ধবী পেয়ে আনন্দে উৎফুল্লিত হয়ে গেল। শেষে কাউন্টারে গিয়ে বিল মেটাতে গেল দিশা। তখনও আলাপ অতটা গভীর হয়নি যে দুজনের বিল একসাথে কেউ দেবে। তাই দুজনের বিল আলাদা আলাদা। দিশা একটা শর্টস আর উপরে একটা হাফ হাতা টপ পরে ছিল। সিটে বসে নিজের শেষ বাইটটা দিতে দিতে খাবার হাতে ধরেই জিয়ন সামনে তাকিয়ে থেকে গেল। নিজে নিজেই মনে মনে এই বলে ফেললো,
– উফ কি সুন্দর!

দিশা ওর সুন্দর ফর্সা অনাবৃত হাঁটু আর হাত নিয়ে হাঁটতে হাঁটতে এগিয়ে গেল কাউন্টারে। শর্টস পরে থাকায় দিশার পশ্চাৎদেশের দোলনে জিয়নের বুক নাড়িয়ে দিলো। চুলগুলো একটা ক্লিপে বাঁধা। কাউন্টার থেকে বেরিয়ে সে এগিয়ে গেল। আর তখন দিশার বুকের সাইডভিউ পেলো জিয়ন। bangla choti

কলেজ শেষে বাড়ি ফিরে খালি একটাই কথা মাথায় ঘুরছে জিয়নের.. দিশা.. দিশা আর দিশা.. দিশার একেবারে সাদা ধবধবে হাঁটু, থাই ও পা.. দিশার সহজে মিশে যাওয়ার প্রবৃত্তি.. দিশার এলোমেলো হাওয়ার মতো চুলগুলো.. আর দিশার বুকের অনুভূমিক দোলন.. দিশার পেছনে কোমরের নীচের স্পন্দন.. সবকিছু খালি জোঁকের মতো চেপে আছে জিয়নের মাথায়।

জিয়ন সাধারণত পর্ন দেখেই মাস্টারবেট করে প্রতিদিন। কারণ ও জানে মাস্টারবেট ভালো কাজ। শরীরের খিদে মেটানোর একটা সেফ উপায়। তাই সে নিজের শরীরকে ঘুমানোর আগে একটু সময় দেয়। আজকেও লাইটটা অফ করে, দরজা বন্ধ করে বিছানায় উঠলো। সিঙ্গেল জিয়নের মাথায় পোকা কেটেছে আজ.. দিশা নামক পোকা কেটে তার তীব্র সুন্দর বিষ যেন ছড়িয়ে দিয়েছে তার রক্তে..

জিয়ন প্যান্টটা নামিয়ে নিজের লিঙ্গে হাত দিলো.. চোখটা বন্ধ করলো.. বাকিটা ওর মস্তিষ্ক করে দিলো.. কত ভাবনা এলো মনের মধ্যে.. দিশা এগিয়ে আসছে.. চারিদিকে স্বপ্নালু পরিবেশ.. লাল নীল আলোর কুয়াশা.. মাঝে একটা বিছানায় মোলায়েম গদিতে শুয়ে আছে নগ্ন হয়ে জিয়ন আর কুয়াশার মাঝে আড়াল থেকে ধীরে ধীরে স্পষ্ট হয়ে আসছে দিশা.. তার পরনে খালি নূন্যতম অন্তর্বাস।

দিশা এগিয়ে আসছে.. লাল টকটকে ব্রাটা ওর সাদা ধবধবে শরীরের মাঝে যেন মুকুট পরিয়ে দিয়েছে.. সৌন্দর্য্যের রাজ্যে ডুবে গিয়েছে জিয়ন.. দিশার স্তন্যের লাল হয়ে থাকা দুটো বোঁটা বেরিয়ে এলো খোলা হাওয়ায়.. আরও কত কিছুই না ভাবছে জিয়নের অবচেতন মস্তিস্ক..

অন্যদিকে বাস্তবে জিয়নের চোখ একদম বন্ধ.. তার শিশ্নে তখন প্রবল রক্তের গতি। সে দাঁড়িয়ে লম্বা স্কেল হয়ে গেছে। তার উপরের লেগে থাকা চামড়ার ওপর চলছে তখন দুর্নিবার গতিতে জিয়নের হাতের আসা যাওয়া.. সে মত্ত খালি দিশাকে ভাবতে..

তার মস্তিস্ক নিজে নিজেই তাকে বানানো স্বপ্ন দেখাচ্ছে.. দিশার স্তন্য বেরিয়ে এসেছে.. দিশা এগিয়ে আসছে.. তার কালো কুচকুচে প্যান্টিটা ওর ফর্সা ত্বকের মাঝে যেন একটুকরো দরজা.. ওই দরজার পারেই যেন আছে অনেক সম্পত্তি.. অনেক অনুভূতির সমুদ্র.. স্বপ্নের লাল নীল মায়াবী আলোর মাঝেই দিশা মুহূর্তে কখন যেন এগিয়ে এসে পিঠের ভরে শুয়ে থাকা নগ্ন জিয়নের উপরে এসে বসেছে। জিয়নের পেটে শুয়ে সে তার সিল্কের মতো মোলায়েম স্তন্যদ্বয়কে জিয়নের দুই গালে ঠেকিয়ে দিলো। জিয়ন কেঁপে উঠেছে.. জিয়ন আর ভাবতে পারছে না.. জিয়নের হাতগুলো বাঁধা মনে হচ্ছে.. সে হাত নাড়াতে পারছে না..

কিন্তু তার ঐগুলো চাই.. তার গালের সংস্পর্শে থাকা একেবারে মখমলের মতো নরম দুটো থলথলে মাংসপিণ্ডের স্বাদ চাই ওর শরীর.. মুহূর্তেই কথাগুলো বুঝে নিয়েই দিশা ওর লাল বোঁটাগুলোর একটা জিয়নের মুখে ঢুকিয়ে দিলো জোরপূর্বক। হ্যাঁ। এটাই তো চাইছিল সে। লাল হয়ে থাকা বোঁটাটা একটা ছোট মুখের খোঁজ পেলো সে। জিয়ন আনন্দে আত্মহারা। যেন সে অজ্ঞান হয়ে যাবে। লাল মুখটা জিয়নের লালায় সেজে উঠছে মুখের ভেতরে। একেবারে উঁচু ঢিবির মতো লাল মুখটার ঠিক চারপাশে কয়েকটা কাঁটা যেন। ছোট ছোট কয়েকটা উঁচু হয়ে থাকা ত্বক। ওগুলোই শুষে খাচ্ছে জিয়ন।

জিয়নের শিশ্ন আর পারছে না সহ্য করতে.. গতি প্রচন্ড বেড়ে গেছে বাস্তবে.. তার উপরের চামড়ার ত্বকে যেন ঘর্ষণের ফলে এবার আগুন লেগে যাবে.. কিন্তু সেই খেয়াল নেই জিয়নের.. জিয়নের স্বপ্নে জীবনকে এখন দিশা ওর অপূর্ব সুন্দর থলথলে উঁচু ঢিবির মতো সাদা স্তন্যদ্বয়ের মধ্যে ডানদিকেরটার রহস্য খুলে দিচ্ছে.. জিয়নের কপালে ছেয়ে আছে দিশার চুলগুলো.. জিয়নের কাম এবার সর্বোচ্চ সীমায় চলে গেছে.. ভাই বোন চটি

ঐদিকে স্বপ্নে দিশা জিয়নের পেটে বসে নিজের টুকটুকে ফর্সা বগলের মধ্যে জিয়নের জিভগুলোকে দিয়ে চাষ করাচ্ছে.. জিয়ন ধীরে ধীরে বুকের খাঁজের মাঝখান হয়ে সোজা কালো কুচকুচে প্যান্টিটার কাছে এসে থামলো.. সারা শরীরের স্বাদ নিতে নিতে ওর জিভটা এবার ক্লান্ত জয়ে গেছে.. সে বিশ্রাম চাইছে.. এই সুযোগে দিশা ওর স্বপ্নে নিজের কালো দরজাটা একটু পেটের দিকে টেনে দেখালো জিয়নকে। জিয়ন এক মুহূর্তেই ওর জিভের ক্লান্তি ভুলে গেল। ভেতরে থাকা আবছায়া আলোর মধ্যেও যেন অপার সৌন্দর্য মুখ তুলে ওর দিকে তাকালো.. কেমন একটা রিমঝিম করা গন্ধ এসে ওর নাকে লাগলো যেটা মাতাল করে দিলো জিয়নকে..

জিয়ন এবার মুখ দিয়ে প্যান্টিটা খুলে টেনে নামাতে শুরু করলো.. আর বাস্তবে তার শিশ্নে চামড়াটা যেন এবার ছিঁড়ে যাবে.. প্রচন্ড বল প্রয়োগ করে ফেলেছে সে.. কিন্তু জিয়ন স্বর্গের খোঁজ পেয়েছে। সে আর থামবে না। তার মাথায় কামলীলা চেপেছে। সে আর থামতে পারছে না নিজেকে। স্বপ্নটা খুব সত্যি মনে হচ্ছে জিয়নকে। যেন আসলেই দিশা স্বপ্নসুন্দরী ওর পিঠে ওপর খোলা স্তন্য নিয়ে চেপে আছে মখমলে ত্বকের শরীর নিয়ে।

স্বপ্ন এবার দ্রুত গতিতে এগোতে লাগলো। দিশা এবার গদিময় বিছানায় বসে আছে। মুখে স্ফীত হাসি। আর দুজনেরই চোখে খিদে। আদিম খিদে। একে ওপরের ওপর হামলা পড়ার খিদে। স্বপ্ন কতই না রঙীন হয়!

দিশার পেটের ঠিক নিচে থেকে কালো কুচকুচে প্যান্টিটাকে মুখ দিয়ে চেপে ধরলো জিয়ন। ঠোঁটে চেপেই প্যান্টিটাকে ধীরে ধীরে টেনে টেনে নামিয়ে নিলো সে। দিশা তখন তাকে একবিন্দু সাহায্য করেনি। যেন এই একার কাজেই অপার আনন্দ পেলো জিয়ন।

জিয়নের সামনে এখন লাল আর বাদামি এর গ্রেডিয়েন্টের এক সাফসুতরো জায়গা.. দিশার যোনি মুখ হাঁ করে জিয়নকে গিলে নেওয়ার জন্য তৈরি হয়ে আছে। কামের দ্রবণে সে আর্দ্র হয়ে আছে। সেই কামগন্ধ মন দিয়ে নাকে নিলো জিয়ন। উফ! মাতাল করে দিচ্ছে যেন সেই কাম গন্ধ। স্বপ্নালু সেই পরিবেশে আর দেরি না করে জিয়ন নিজের স্বপ্নে সেই অমৃত সুধা পান করতে শুরু করে দিলো।

একেবারে হামলা পড়ার মতো উৎসাহে, দিশার দু পা দুই হাতে ধরে, কিছুটা বিস্তৃত করে হাঁ হয়ে থাকা দিশার লাল বাদামি রঙের মিশ্রনের যোনিতে মুখ দিলো। এ যেন এক অমৃতের সমুদ্র। দিশার যোনির ভেতরের উষ্ণতা আর কামের গন্ধে মাতাল হয়ে সেই অমৃতের সমুদ্র মন্থনে সারা জীবন পার করে দিতে পারে জিয়ন। মাথা ঝিমঝিম করছে জিয়নের। কানে পরিতৃপ্তির আওয়াজ আসছে দিশার মুখ থেকে। দুজনেই কামের কামড়ে কাহিল। মা মেয়ে চটি

দিশার যোনির ভেতরে মিনিট খানেক জিভ দিয়ে হামলা চালানোর পরে আর কোনোমতেই নিজেকে সামলাতে না পেরে সোজা দাঁড়িয়ে গিয়েই জিয়ন ওর দাঁড়ানো শিশ্নকে একদম হাতে করে নিয়ে দিশার আবছায়া যোনির গাঢ় অন্ধকারে, উষ্ণ কাম দ্রবণে ভেজা আর্দ্র মাংসল সমুদ্রের মাঝে প্রবেশ করিয়ে দিলো। দিশার মুখে তখন আওয়াজ,
– উঃ! আঃ! আহ! জিয়ন! মাই লাভ!

– আহহ্! আআহঃহঃ!
এই বলেই একরকমের অনিচ্ছাতেই জিয়নের স্কেলের মতো লম্বা শিশ্ন দিয়ে এক মুহূর্তে অনেকটা ঘন রস বেরিয়ে গেল। কিন্তু যেন পূর্ণতৃপ্তি এলো না। স্বপ্নটা মুহূর্তেই ভেঙে গেল। স্বপ্নের লাল, নীল সব রং চোখের পাতায় থেকে গেল।

চোখ খুলে তাকাতেই জিয়ন একেবারে বিরক্ত হয়ে গেল নিজের ওপর। কী করে সে আজকে আলাদা কোনো কাপড় রাখতে ভুলে গেল। আসলে সে প্রতিদিন কোনো একটা কাপড়ের ওপর সমস্ত রসটা ফেলে। কিন্তু আজ সব দিশার খেয়ালে গোলমাল বেঁধে গেছে। সে ওর বিছানার চাদরে সবটা রস ফেলে বসে আছে। এবার কী হবে? কালকে সকালের মধ্যে শুকোবে? কোনো দাগ থেকে গেলে? এরকম অনেক প্রশ্ন তার মাথায় ভাসছে।

পরেরদিন সে সকালে উঠে বুদ্ধি করে নিজেই চাদরটা উঠিয়ে কাঁচতে চলে গেল। তড়িঘড়ি সমস্ত কিছু সেরে কলেজ গেল। ঠিক টিফিনের সময়ে আবার ক্যান্টিনে গিয়ে অপেক্ষা শুরু করলো দিশার। কিন্তু দিশার আর দেখা নেই আজ। জিয়ন ভাবতে লাগলো,
– ইশ কালকে ফোন নম্বরটা নিলাম না কেন? ধুর।

কলেজ ফেরত করে এসে বাড়ি এলো সন্ধ্যায়। জিয়ন বেশ ক্লান্ত। একটু ফ্রেশ হয়ে টিফিন করে সে সোফায় আরামে শুয়ে আছে। হঠাৎ ফোনের নোটিফিকেশন এলো। টুঁ টুং টিং টিং টুঁ..

বেশ কিছু সপ্তাহ আগে জিয়ন ওর ফোনে একটা নতুন ডেটিং অ্যাপ ইন্সটল করেছে। যদিও আজই প্রথম সেখানে কোনো ম্যাচের নোটিফিকেশন এলো। এই অ্যাপটিতে অটোমেটিক লোকেশন বেসড সার্চ হয়ে সাজেশন দেখিয়ে দেয়। নোটিফিকেশন দেখলো জিয়ন। দিশা ইজ ওয়েভিং দেখাচ্ছে। জিয়ন ভাবলো তার দিশা ম্যাচ রিকোয়েস্ট পাঠিয়েছে ওকে। জিয়ন চটপট রিপ্লাই করলো।

– হাই।
– কি খবর জিয়ন?
– এই তো, কলেজ থেকে ফিরে একটু শুয়ে আছি। তুমি?
– আরে আমি আজ কলেজ যেতে পারিনি।
– কেন?
– পার্সোনাল প্রবলেম।
– ওহ
জিয়ন আর কিছু লিখলো না। জিয়নের মনে একরাশ আনন্দ ছড়িয়ে পড়ছে। মনের কোনো কোনে যেন প্রেম ভালোবাসা আঘাত করছে অল্প অল্প। কিছুক্ষন পরে মেসেজ এলো,
– জিয়ন তোমার গার্ল ফ্রেন্ড নেই?

জিয়ন প্রথমে ভাবলো হঠাৎ এমন প্রশ্ন কেন? কিন্তু তারপর সে নিজেকে বোঝালো যে আজকাল কি খেয়েছো? কেমন আছো? এর মতোই একটা সাধারণ প্রশ্ন এটা। তাই বেশি প্রতিক্রিয়ার কোনো মানেই নেই। জিয়ন স্বাভাবিক ভাবেই উত্তর দিলো,
– নাঃ। তোমার?
– গার্ল ফ্রেন্ড আছে তবে বয় ফ্রেন্ড নেই।
এটা লিখে সাথে লল এর অনেক ইমোজি ছড়িয়ে দিলো দুজন। বেশ জমেছে কথা। কিন্তু আবার বিরতি। কেউ কাউকে মেসেজ করছে না।

রাতের খাবার খেয়ে বিছানায় শুয়ে শুয়ে জিয়ন ফোন ঘাঁটতে ঘাঁটতে ভাবলো একটা মেসেজ করা যাক দিশাকে।
– গুড নাইট।
সঙ্গে সঙ্গে উত্তর এলো,
– এত জলদি ঘুমিয়ে পড়বে?
– নাঃ, এমনিই লিখলাম।
– কি করছো?
– এই তো শুয়ে আছি।
– সত্যি করে বলো কি করছো?
– আরে, শুয়ে আছি তো।
– নাঃ সত্যিই বলো।

দিশার রিপ্লাই দেখে বেশ অবাক হলো জিয়ন। কি যে ব্যাপার? জিয়ন উত্তর দিলো,
– কেন? তোমার কী মনে হয়? আমি কী করছি?
– দেখো জিয়ন, আমরা শিল্পী। আর্ট কলেজে পড়া ছেলে মেয়ে। আমি তার উপরে এবং তোমার চেয়ে সিনিয়র। ছেলেদের হাল ভালোই বুঝি।
– মানে?
– ওত ন্যাকামি করে কী প্রমান করতে চাও জিয়ন?
– আরে, আমি ন্যাকামি কোথায় করলাম?
– এই যে দেখো, আমি সেইদিন তোমাকে আমাকে তাড়িয়ে তাড়িয়ে দেখতে লক্ষ্য করেছি কিন্তু। এইবার যদি আমি কলেজে কমপ্লেন করি যে তুমি আমাকে টিজ করছো বা.. ভাবো তো কী হবে?

জিয়ন গেল ফেঁসে। এ আবার কি জ্বালা! জিয়ন বুঝতে পারছে না কি উত্তে দেবে। সত্যিই যদি দিশা কলেজ অথরিটিকে কোনো কমপ্লেন করে দেয় তবে তো সবাই মেয়ের পক্ষই শুনবে। কিন্তু জিয়ন তো খাকি দেখেছে.. আকাশ পাতাল ভাবতে লাগলো সে।
– কি ভাবছো জিয়ন? ভয় পেয়ে গেলে?
– নাঃ মানে! বুঝতে পারছি না কি বলবো!
– আচ্ছা শোনো, আমাকে দেখে যদি ভালো লাগে সেটা বলতে দ্বিধা কেন তোমার মনে? দেখো এই ফাস্ট ফরোয়ার্ড যুগে এত ন্যাকামি ভালো লাগেনা। আমি লাস্ট এক বছর ধরে সিঙ্গেল আছি। তোমায় দেখে সেইদিন বেশ ভালো মনে হয়েছে। যদি তোমার ভালো লাগে আমাকে তাহলে সোজাসুজি বলো। ওত স্লো খেললে এ যুগে চলে না।

জিয়ন এবার বুঝলো। দিশা সত্যিই খুব মর্ডান মেয়ে। সে চটজলদি সবকিছু চাই। স্লোনেসে বিশ্বাসী নয় সে। জিয়নও এবার বেশ খুলে গেল। ওর ভেতরের সমস্ত আড়ষ্টতা বেরিয়ে গেল ধীরে ধীরে।
– হ্যাঁ, ভালো লাগে দিশা তোমাকে।
– আচ্ছা বেশ। কী ভালো লাগে সবথেকে বেশি?

বাংলা চটি পোয়াতি বোনের গুদের জ্বালা

রাত তখন গভীরে। জিয়ন আর দিশা তখন গভীর বার্তালাপে। দুজনে দুজনের কাছে বেশ খোলাখুলি হয়ে যাচ্ছে। রাত যত বাড়ছে দুজনে তত বেশি কাছে আসছে। খালি ফোনটা মাঝখানে প্রেমের সেতু তৈরি করে দাঁড়িয়ে আছে বাধা হয়ে। জিয়ন যেমন প্রথম দেখাতেই দিশার প্রেমে পড়েছে, তেমনই দিশাও জিয়নকে প্রথম দেখেই প্রেমে পড়ে গেছে। কারণ জিয়নের ফিগার। বেশ ছিমছাম শরীর হলেও ফুলহাতা শার্টটা গুটিয়ে পরে চুলগুলো যখন দক্ষিণে মোড় ঘুরিয়ে থাকে তখন কিন্তু জিয়নকে যে কোনো মেয়ে পেতে চাইবে। গালে বিন্দু বিন্দু খচখছে দাড়ি। কথাবার্তায় সাবলীল ভাব ও একটা হালকা তেজ আছে ওর চেহারায়। মানে প্রেম করার আদর্শ লোক। যে আগলে রাখবে, যে ভালোও বাসবে প্রাণ ভরে।

– রাগ করবে না তো সত্যি বললে?
– নাঃ, আরে বলো বলো শুনি।
– তোমার ক্লিভেজটা খুব ভালো লাগে আমার।
– শুধু খাঁজটা নাকি ঢিবিগুলোও?
– যেটা দেখিনি সেটার ব্যাপারে কিভাবে বলবো?
– উফ! দেখার কত শখ।
– শখ তো আছেই দিশা।

– এই শোন, এত ঢং ভালো লাগছে না। এবার থেকে তুমি বন্ধ। তুই। শুধু তুই বলবি।
– ওকে তুই যা বলবি।
– শোন, বলছি তুই কি এখনই ঘুমিয়ে পড়বি?
– কেন রে?
– আচ্ছা তোরা মাস্টারবেট কখন করিস রে জিয়ন?
– আরে এখনই করি সাধারণত।

– আচ্ছা। রস তো কম না তোদের। একা একা করে কী মজা পাস?
– আরে একা একা করবো না তো কোথায় নেই পাবো?
– কেন আগে ছিল না ঠিক আছে কিন্তু এখন?
– হ্যাঁ, কিন্তু তুই কাছে থাকলে মাস্টারবেট কেন করবো? সরাসরি সেক্স করতাম।
– ওরে! বহুত রস তোর।

এই নিয়ে দুজনে খুব হাসাহাসি করলো। জিয়ন বুঝলো দিশা খুব ওপেন ও স্ট্রেটফরওয়ার্ড। জিয়নও বেশ এনজয় করতে লাগলো।
– আচ্ছা শোন, চল ফোন সেক্স করি। শুরু কর।
– কোনোদিন করিনি। কিভাবে করে শুরু?
– আচ্ছা। তোরটা কত লম্বা বল প্রথমে
– মেপে দেখিনি তবে ভালোই আছে।
– বাহ বেশ। আর আমার গর্তটা কিন্তু মাঝারি সাইজের। বুঝলি?
– হ্যাঁ।

– ধুর।
– কী হলো?
– এভাবে হয় না রে।
– মানে?
– মানে হলো পাতি বাংলায় কথা বল, বাঁড়া, গুদ এইসব। নইলে জমবে না।

মেসেজগুলো দিশার পাঠানো, এটা ভেবেই কখন যেন খাড়া হয়ে দাঁড়িয়ে পড়েছে জিয়নের শিশ্নটা। অন্যদিকে দিশাও বেশ গরম হয়ে উঠেছে। তার যোনির ভেতরে উষ্ণতা বাড়ছে ধীরে ধীরে। ধীরে ধীরে দুজনে শুরু করলো..

গল্পটি ভাল লাগলে শেয়ার করুন 👍Like this:

Like Loading…

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment