bangla sexer natok এক সময় গুদে আমার সোনা ঢুকিয়ে ঠাপ দিতে শুরু করি

bangla sexer natok আলমগীরের সাথে আলাপ করে জানা গেল ওর জীবনের অনেক সত্য ঘটনা। ওর বিয়ের পর ওর স্ত্রী আলমগীরের বোনের বাড়িতে বেড়াতে যায় একদিন। কাজ থাকায় সে যেতে পারেনি। এদিকে আলমগীরের শাশুড়ি এসে হাজির। রাতে বাড়িতে কি করে যায়।ভাড়া বাসায় একটি মাত্র রুম।উপায় না পেয়ে খাটের উপর শাশুড়িকে থাকতে দিয়ে সে নীচে ঘুমালো।

রাতে প্রচন্ড বৃষ্টি হলো। ঘরে পানি ঢুকার কারনে নীচে শোয়া সম্ভব হলো না। অতএব এক খাটেই শাশুড়ি ও জামাই ঘুমালো।আলমগীরের ঘুম আসছিল না দেখে শাশুড়ি জিজ্ঞাসা করলো কি ব্যাপার ছটফট করছো কেন। সে বলল ঘুম আসে না। শাশুড়ি বলল কেন। বলল আপনার মেয়ে ছাড়া আমি এখন ঘুমাতে পারি না। শাশুড়ি এ কথা শুনে আমার দিকে পাশ ফির শুলো।বিধবা শাশুড়ির মুখে তখন হাসি ছিল। বলল,আমি তোমার মাথায় হাত বুলিয়ে দেই।

এই বলে সে আমার মাথায় হাত বুলাতে লাগলো। সেই সাথে কথাবার্তা চলতে থাকল। মাঝে মধ্যে হাত আমার বুকের উপর রাখে। আমার শরীর একটু একটু গরম হতে শুরু করলো।আমি একটা হাত শাশুড়ির কোমরে রাখলাম। দেখলাম সে কিছু বলছে না। সাহস করে একটু সামনে এগুলাম। চেপে হাত তখন তার পাছার উপর।এভাবে কিছুক্ষন থাকার পর সে বলল,এবার ঘুমাও।এই বলে আবার ওপাশ ফিরে শইলো। কিন্তু তখনো আমার হাত তার কোমরের উপর। একটু পরে হাতটি একটু সরিয়ে তার পেটে রাখলাম।

bangla sexer natok শাড়ি পড়ায় তার পেটখানা উন্মুক্ত ছিল। দেখলাম তাও কিছু বলল না। পেটে হালকা চাপ দিলাম।

তারপর তার সাথে আরো একটু ঘেষে শুইলাম। কিছুক্ষন পর হাতটা তার বুকের উপর রাখলাম। সে বলল,হাতটা নীচে রাখো। আমি না শোনার ভান ধরে থাকলাম। এবার সে নিজেই হাতটা ধরে তার বুক থেকে সরিয়ে পেটে রাখলো। একটু পর আমি আমি আবার হাত বুকে দিলাম। শাশুড়ি বলল,হাত এখানে দেয় ? bangla sexer natok আমি বললাম দিলে কি হয়? সে বলল,তুমি জান না কি হয়। হাতটা জোর করে সরাতে গেল কিন্তু আমি তা করতে দিলাম না। আমি বললাম থাক না। সে বলল,আচ্ছা থাক এবার ঘুমাও।আমি আমি আস্তে আস্তে বুকে চাপ দিতে থাকলাম। এরপর তার উপর উঠে গেলাম। সে বলল,একি করছো আমি তোমার শাশুড়ি।

আমি জোর করে তার শাড়ি তুলেত লাগলাম। সে সামান্য বাধা দিলেও আমি শুনলাম না।এক সময় তার গুদে আমার সোনা ঢুকিয়ে ঠাপ দিতে শুরু করি। সে আমাকে জড়িয়ে ধরে। আর বলে আমার মেয়ে যদি জেনে যায়।আমি বললাম জানবে না।এরপর থেকে আলমগীর ও তার শাশুড়ির মধ্যে চুদাচুদি চলে আসছে।একবার নাকি বাচ্চা পেটে এসে গিয়েছিল। তা আবার অন্য একদিন শোনা যাবে। ঘটনাটি একেবারে সত্যি ঘটনা। bangla sexer natok

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

1 thought on “bangla sexer natok এক সময় গুদে আমার সোনা ঢুকিয়ে ঠাপ দিতে শুরু করি”

Leave a Comment