coti golpo আমি মাগির গুদে ধোন ঢোকালাম

Bangla Choti  আর এই বাড়া থেকে যৌন রস নিঃসৃত হয় । মেয়েদের থাকে গুদ অর্থাৎ একটা গর্ত । পুরুষের কাজ হলো মাগির গর্তে বাড়া দিয়ে গুতো মারা । গুতো মারা থেকেই মাগির গর্ত হলো গুত অর্থাৎ গুদ । আমরা মনে করি গুদ হলো রাজভোগ । পেলেই খাওয়া যায় । কিন্তু না । গুদের কোন জাত নেই । পেলেই হলো । তবু পাওয়া যায় না । কেননা গুদের জাত আছে ।

তেমনিভাবে বাড়ারও জাত আছে । বাড়া থাকলেই হলো না । বাড়া লম্বা না খাটো । আর বাড়া কতক্ষণ খাড়া থাকতে পারে ?পুরুষের বাড়া সব সময় খাড়া হয়ে থাকে না । খাড়াহীন বাড়া গুদের কাছে মূল্যহীন । খাড়াহীন বাড়া একটা মাগির কাছে মূল্যহীন । মাগির কাছে খাড়া বাড়া দরকার । সুন্দরী মাগি । সুন্দর গুদ । সুন্দর দুটি মাই । সবই পোষাকে ঢাকা থাকে । এই গর্তওয়ালা মাগি কি এতই সস্তা যে চোদার জন্য হাত বাড়ালেই পাওয়া যায়?Bangla Choti

বাস্তবে দু ধরণের সমাজ ব্যবস্থা দেখা যায় । সভ্য সমাজ এবং অসভ্য সমাজ । সভ্য সমাজে প্রত্যেক পুরুষের চোদার জন্য একটা মাগি থাকে । সভ্য কথায় বলে স্বামী-স্ত্রী । যখন তখন তারা চোদাচুদিতে মগ্ন হতে পারে । আর অসভ্য সমাজ হলো বেশ্যালয় । যেখানে মাগি গুদ নিয়ে বসে আছে । ঝাঁকে ঝাঁকে গুদ । যে কোন একটা গুদ পেলেই বুঝি চোদা যায় ।গুদ নিয়ে মাগির জন্ম । সভ্য সমাজে যে গুদ অবহেলিত ছিল সেই গুদের চাহিদা আছে অসভ্য সমাজে । কিসের পাপ আর কিসের পুণ্য ? মাগিরা কখনো মরে না । গুদ তাদের প্রধান সম্পদ । গুদ মানেই ফুটো । গুদ আছে অথচ ফুটো নেই এমনটা হতে পারে না ।
কিন্তু পুরুষ বোকাচোদাদের গলার জোর আছে । মারামারি করার জোর আছে । কিন্তু মাগিকে ঠাণ্ডা করার জোর বাড়ায় থাকা চায় । বাড়া দিয়ে খানকি মাগির গুদ ঠাণ্ডা করতে না পারলে পুরুষের আর দাম রইলো না ।
সব পুরুষই মাগির গুদ চোদে । গুদে ধোন ঢোকালে ধোন থেকে রস বেরোবে । আমরা সবাই জানি ।কিন্তু আমরা কতক্ষণ মাগির গুদে বাড়া রাখি ? চুদতে চুদতে খাড়া বাড়া ছোট হয়ে গেলে সর্বনাশ । সুন্দরী নারীর কাছে সে তখন মূল্যহীন ।গুদ থাকলেই হলো না , সেটা যেন সুন্দর হয় । গুদ আছে আবার সেখানে একটা মাংস ঝুলছে । সেটা দেখার পর বাড়া খাড়া নাও হতে পারে ।
একজন লোকের সাথে আমার আলাপ হয়েছিল । সে আমাকে বলেছিল তার বাড়িতে যেতে । আমি গিয়েছিলাম । আমার বয়স তখন ত্রিশ বছর । তার একটি মেয়ে ছিল । লোকটির বয়স পঞ্চাশ বছর আর তার বৌয়ের বয়স ত্রিশ । তার বাড়িতে রাতে ছিলাম । আমি লোকটার সাথে নীচে শুয়ে ছিলাম । আর তার বৌ আর মেয়ে খাটে শুয়ে ছিল । হঠাৎ লোকটা দেখি আমার ধোনে হাত দিচ্ছে ।

আমার খাড়া হয়ে গেলো । এরপর লোকটা আমার হাত ধরে তার বৌয়ের মাইতে দিলো । আমি মাগির মাই টিপতে লাগলাম । নরম তুলতুলে মাই । এরপর মাগিটা নীচে নেমে এলো । একেবারে উলঙ্গ । আমি দেখে পাগল হয়ে গেলাম । বৌটা আমার পাশে এসে শুয়ে পড়লো । আমি মাগির গুদে ধোন ঢোকালাম । আর লোকটা আমার পাছা বোলাতে লাগলো । আমি মাগির গুদে চোদন মারতে লাগলাম । মাগিটা আরাম পাচ্ছে । আমার বাড়া থেকে রস ছিটকে মাগির গুদে পড়ে গেলো । লোকটা বললো এত তাড়াতাড়ি হয়ে গেলো । মাগির গুদে বাড়াটা নেচে উঠলো । আমি মাগির গুদে ঘুমাতে চাই । Bangla Choti

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment