আমার সুইট সুইটি বৌদি

সুইটি বউদি যখন বিয়ে করে আসে আমার বয়স তখন ২০। বিয়ের মন্ডপেই ওকে দেখে আমার ভাল লেগে যায়। কিন্তু হাজার হলেও তো অন্যের বউ। আমি একটু লাজুক প্রকৃতির। তাই বউদির সাথে সম্পূর্ণ ভাবে খোলামেলা হতে প্রায় ৬ মাস লেগে যায়। আমাদের বেশি আলাপ হত ফেসবুকেই। তবে আমরা পাশাপাশি বাড়িতেই থাকতাম।

কথা বলতে বলতে হটাতই একদিন বউদি আমাকে জিজ্ঞেস করল আমার কোন গার্লফ্রেন্ড আছে নাকি। আমি না বলতেই ও অবাক হয়ে জিজ্ঞেস করল “তুই তো কত স্মার্ট, তোর তাও গার্লফ্রেন্ড নেই?”

আমি বললাম, “না কাউকে মনের মত পাইনি এখনও”

বউদি, “চিন্তা নেই আমি তো এসে গেছি, আর তোকে গার্লফ্রেন্ড খুজতে হবে না”

আমি, “কেন? তুমি কি আমার গার্লফ্রেন্ড নাকি যে তুমি এসেছ তাই আমাকে আর গার্লফ্রেন্ড খুজতে হবে না”

বউদি, “ আমি বলতে চাইলাম যে আমি তোকে গার্লফ্রেন্ড খুজে দেব। আর যতদিন না পাচ্ছিস আমি তোর গার্লফ্রেন্ড হতেই পারি যদি তুই চাস তো”

কথাটা শুনে তো আমি আবাক, তবে সাথে সাথে বুঝতেও পারলাম যে আমার নউকা একদম ঠিক দিকেই যাছে। বউদির আমার ওপর আগ্রহ আছে। আমাকে শুধু একটু ওস্কাতে হবে যাতে উনি নিজেই আমাকে সরাসরি সেক্স এর কথা বলে। কারন আমার মোটেই সাহস নেই নিজের খুড়তুত দাদার বউকে চোদার কথা বলার।

আমিও সুযোগ পেয়ে বলে দিলাম, “গার্লফ্রেন্ড হলেই তো আর হবেনা, প্রেমিকের তো আনেক চাহিদা থাকে, সেগুল পুরন করবে তো?”

“আমি জানি তুই কি চাহিদার কথা বলছিস। আমি তোর সব চাহিদাই মেটাব, শুধু আমকে তোর গার্লফ্রেন্ড বানিয়ে তো দেখ। অন্য সব মেয়েকে ভুলে জাবি” বউদি উত্তর দিল।

বলে রাখি, বউদি আমার যথেষ্ট সুন্দরী, বয়স তার ২৫। বাতাবী লেবুর মত বড় বড় দুধ, ফরসা গায়ের রঙ। পাছা টা খুব বড় না হলেও কুমড়োর মত গোল। চুড়িদার ই বেসি পরে আর তার ওপর থেকে পাছা টা বেশ ভাল করেই লক্ষ করা যায়। ঠোঁট দুটো একটু মোটা তবে খুব আকর্ষণীয়। রসে ভঁরা, দেখলেই মনে হয় চুষে সব রস খেয়ে নেই।

আর আমার দাদা হলেন, খুবই কাল, মোটা, তার উচ্চতাও বউদির থেকে কম এবং সে একটু খুঁড়িয়ে হাটে। তবে দাদা বেশ বড়লোক। আর বউদি দের অভাবের সংসার তাই বাধ্য হয়েই সে বিয়ে টা করেছে।

তবে আমিও যে খুব স্মার্ট টা নয়। দেখতে খুবই সাধারন। শরীর খেলয়ারদের মত হলেও খুব বেশি মাংসপেশি নেই। গায়ের রঙ একটু ফরসা। তবে সচরাচর মেয়েদের দৃষ্টি আকর্ষণ করার মত নই। তবে আমার বাড়া ৬ ইঞ্ছি। সেটাও যে খুব বড় তা নয়। স্বাভাবিক মাপের।

আমি বুঝলাম যে বউদি আমার সুখে নেই, ২৫ বছর বয়সী মেয়ে তার ওপর বিবাহিত, ভঁরা যৌবন তার। এটাই সময় যখন আমার দাদার উচিত ঠাপিয়ে ঠাপিয়ে বউদিকে যৌবনের সব আনন্দ উপভোগ করানোর। কিন্তু দাদা তা করতে পারছেনা। আর এখন সে অন্য দিকে মুখ মারবেই। সে যখন নিজে থেকেই রাজি পরপুরুষ এর সঙ্গে শুতে তাহলে আমিই বা কেন নিজেকে আটকাব।

আমি তখন বউদিকে বললাম, “ঠিক আছে কাল বিকালে চল আমার সাথে, বাইকে করে ঘুরতে যাই পার্কে। সেখানে গিয়েই বাকি সব কথা বলব”।

সে রাজি হল। কিন্তু আমাদের সাবধানে যেতে হবে যাতে বাড়ির কেউ দেখতে না পায়। আমরা ঠিক করলাম সন্ধ্যে বেলায় যাব যখন একটু অন্ধকার হবে। আমার কলেজের পাশেই এক বিরাট লেক। স্নধ্যায় সেই লেকের পারে সব প্রেমিক জুটিরা বসে প্রেম করে। জায়গাটা বেশ অন্ধকার হয়ে যায় সন্ধ্যে বেলায়, তাই বউদির শরীরে হাত দেয়ার এটাই আদর্শ জায়গা। ঠিক করলাম আমিও সেখান থেকেই বউদির সাথে প্রেম শুরু করব।

শীত কাল তাই এখন জলদি সন্ধ্যে হয়ে যায়। বিকাল ৫.৩০ সময় আমি ২টো হেলমেট নিয়ে বাইক নিয়ে বেরিয়ে কিছুটা এগিয়ে গিয়ে অপেক্ষা করতে লাগলাম।

বউদি পাঁচ মিনিটের মধ্যেই এল। ও একটা জিন্স পরেছিল আর তার ওপরে একটা চেন দেয়া লেদার জ্যাকেট। দেখে আর ৫ টা সাধারন মেয়ের মতই লাগছিল।তবে ফিটিংস চেন দেয়া লেদার এর জ্যাকেট টা কোমর পর্যন্তই, আর ফিটিংস জিন্স এর ওপর থেকে বউদির পাছার দাবনা টা বেশ বড় লাগছিল।

আশে পাশে লোক থাকায় কেউই বেশি কথা বলিনি। বউদি হেলমেট পরে বাইকে উঠে বসে পরল। আর আমি বাইক নিয়ে তাড়াতাড়ি এরিয়া ছেরে বেরিয়ে গেলাম। আমি স্বাভাবিক ভাবেই মাঝে মধ্যে ব্রেক মারতে লাগলাম। আর বউদির বড় বড় দুধ গুল আমার পিঠে চাপ দিতে লাগল। প্রথমবার কোন মহিলার দুধ আমার শরীরে স্পর্শ করেছিল। আমার বাড়া সঙ্গে সঙ্গে প্যান্টের ভিতরে খারা হয়ে গেছিল। বউদিও আমাকে পিছন থেকে চেপে ধরেছিল।

বউদি, “উফ, জীবনে প্রথমবার কার বাইকে বসলাম। কেন যে আমার বিয়েটা তোর সাথে হল না। কত সুখ বাইকে চাপার”।

আমি বললাম, “শুধু কি বাইকে চাপার সুখ? নাকি অন্য সুখও নিচ্ছ?”

বউদি, “চুপ দুষ্টু”

আমি, “আচ্ছা বল তো দাদা কি তোমাকে চোদে না?”

সরাসরি জিজ্ঞেস করেই ফেললাম। আর বউদিও তাই উত্তর দিল যা আমি ভেবেছিলাম।

বউদি, “তোর দাদা আমাকে সামলাতে পারেনা। ছোট একটা ৩ ইঞ্চি বাড়া ওর, শরীরের ওপর ঠিক ভাবে আসতেই তো পারেনা। আর ওর বাড়া টা ঢুকলে মনে হয় সুরসুরি দিচ্ছে”।

আমি, “ আমার বাড়া কিন্তু ৬ ইঞ্ছি, নিতে চাও?”

বউদি, “নিতে না চাইলে তোর বাইকের পিছনে কি করছি আমি?”

আমি, “কবে থেকে অপেক্ষা করে আছি তোমাকে চোদার জন্য, তুমি তো বোঝোই না আমার মনের কথা”।

বউদি, “সবই বুঝি সোনা, শুধু সাহস হয়ে ওঠে না, তবে এখন আর নিজেকে আটকাব না, সব তোকে উজার করে দেব, আর তোর থেকেও আমি সব চুষে নেব”

এইসব সোনার পর তো আমি আর বাইক ই চালাতে পারছিলাম না, সারা শরীর কাঁপতে শুরু করেছিল।

বউদি হটাত হাত টা নিচে নামিয়ে আমার বাড়া তে বোলাচ্ছিল। কি দারুন অনুভব। মনে হচ্ছিল নিজের গার্লফ্রেন্ড কে নিয়ে ঘুরতে বেড়িয়েছি। পরিষ্কার বোঝা যাচ্ছিল বউদির খিদে তুঙ্গে আছে। আমাকে বেশি পরিশ্রম করতে হবেনা। আমরা পার্কে পৌঁছালাম ।

বাইক পার্ক করে ঝিলের পারে এক গাছের নিচে বসলাম। অন্ধকার হয়েই গেছিল, এক গাছের পাশে জায়গা খুজে নিয়েছিলাম। কারন আমি জানতাম বেশি কিছু না করতে পারলেও আজ বউদির রসাল ঠোঁট গুল তো চুষবই আর দুধ গুলও মন ভরে টিপতে পারব।

শীতকাল, তার ওপর ঝিলের পাশের কনকনে ঠাণ্ডা হাওয়া। আমরা একে অপরের সাথে এমন ভাবে লেগে বসলাম যেন এখনি দুটো শরীর মিসে যাবে। আমি সাহস করেই বউদির হাত টা ধরলাম। সেও আমার দিকে তাকিয়ে হাসল।

আমি, “আচ্ছা, আমরা কিভাবে ভালবাসব? বাড়িতে তো সম্ভব না, তাহলে?”

বউদি, “আমকে একটু ভাবতে দে, ততক্ষণ তুই একটু মজা কর” , বলেই বউদি জ্যাকেটের চেন টা কিছুটা নামাল। দেখেই তো আমার বিচি মাথায় উঠে গেল। বউদি জ্যাকেটের নিচে কিছু পড়েনি। শুধু ব্রা পরা। আমি কোন কথা না বলে শুধু দুধ গুল টিপতে লাগলাম। বউদি আমার মাথাটা ধরে আমার ঠোঁটে ঠোঁট রেখে কিসস করতে লাগল।

বউদি বলল, “আমার প্যানটি ভিজে গেছে, কেমন ঠাণ্ডা ঠাণ্ডা লাগছে গুদ টা। বলেই হাসল”

আমিও বললাম, “আমার জাঙ্গিয়াও ভিজে গেছে”

আঁশে পাশে ঘোর কাল অন্ধকার, কেউ নেই, তবে ঝোপে ঝারে মাঝে মধ্যে ২ /৪ জন আমাদের মতই এইসব করছে।

বউদি সব দেখে নিজেই বেল্ট খুলে জিন্স এর হুক টা খুলে একটু হাল্কা করে বলল, “ নে হাত দিয়ে আদর কর আমার গুদ টা”

আমি আর পারি নিজেকে সামলাতে? বাস আমিও বেল্ট খুলে প্যান্ট ঢিলা করে সোজা বউদির হাত নিয়ে রাখলাম আমার বাড়ায়। আর আমি বউদির গুদে আঙ্গুল দিয়ে আস্তে আস্তে ঘষতে লাগলাম।

দুজনেই খুব গরম হয়ে গেছিলাম। কিছু ভাবার আগেই, মাল পরে গেল দুজনের ই। সারা হাত মাল দিয়ে জব জব করছে।

কিন্তু রাতে ঝিলের গেত বন্ধ থাকে, আর আমরা হাত ধোয়ার মত কিছু পেলামনা। বউদি যে এত চালাক, তা আগে ভাবিনি, এক হাতে জ্যাকেট এর পুরো চেন নামিয়ে আমকে বলল, “একটু সাহায্য কর সোনা, ব্রা তা খুলি,”

আমি সাহায্য করলাম, ব্রা টা খুলে সেটা দিয়ে আমরা ২জন ই হাত মুছলাম, তারপর বউদি ব্রা টা ঝিল পারে ছুরে ফেলে দিয়ে, জ্যাকেট এর চান লাগিয়ে নিল।

খুব আধুনিক ব্রা পরেছিল, কোন লেস নেই, শুধু মাত্র পিছনে একটা হুক দিয়ে কাপ টা ঢাকা।

সেদিন বসে আমরা মনের সুখে দুজনকে যতটা পারলাম আদর করলাম। আমাদের প্ল্যান হল আমরা বউদির বাপের বাড়িতে চুদব পরের দিন।

বউদি দুপুরেই তার বাপের বারি চলে গেল। আর আমি গেলাম বিকালে। গিয়ে দেখি বাড়িতে কেউ নেই। বউদি একটা টাইট টপ পরে আছে আর একটা হট প্যান্ট। আমি যেন সাখ্যাত পরী দেখলাম। এরকম রুপে তো বউদি কে কখনও দেখিনি আগে।

কিছু জিগ্যেস করার আগেই বলে উঠল, “কেমন লাগছে সোনা আমাকে? নিজের গার্লফ্রেন্ড মনে হচ্ছে তো আজ আমাকে দেখে?” আমি বললাম আমার আফসোস হচ্ছে যে কেন তুমি আমার বউ হলে না।

বাড়ির সব কোথায় জিগ্যেস করতেই বলল, “তুই আসবি বলেই তো সবাইকে ভাগিয়ে দিলাম, রাতের আগে কেউ আসবেনা, ৪-৫ ঘণ্টা আছে আমাদের কাছে, মনের মত করে ভালবাস তোর বউদিকে।

সময় নষ্ট না করেই জড়িয়ে ধরে বউদি কে বিছানায় ফেলে কিসস করতে লাগলাম পাগলের মত। আমার বাড়া তখন প্যান্ট ফেটে বেরিয়ে আসে।

বউদি বলল, “উফফ…আস্তে সোনা অনেক সময় আছে” বলে আমাকে একটু দূরে সরিয়ে, উঠে সোজা নিজের টপ আর হট প্যান্ট খুলে দিয়ে পুরো ল্যাঙট হয়ে দারিয়ে গেল আমার সামনে।

আমি কিছু বুঝে ওঠার আগেই নিজে এসে আমার প্যান্ট আর শার্ট খুলে দিয়ে আমকেও পুরো ল্যাঙট করে দিয়ে বলল, “সেই বিয়ের পর সিল ফাটার পর থেকেই খিদেতে মরছি, আজ কোন বেশি কথা না বলে আগে বউদিকে মন ভরে ভালোবাস, তোর জন্য আমি আজ গুদ আর বগল সেভ করেছি”।

আমি বউদি কে চেপে ধরে বিছানায় ফেলে আবার বউদির রসাল ঠোঁট গুলো কে চুষতে লাগলাম। আর বউদির ল্যাঙট দেহ টা তে হাত বোলাতে শুরু করে দিলাম। কি নরম বউদির দেহ। যেন এখনি দুধ দিয়ে স্নান করে এসেছে। উফফ, সাদা দুধ গুলর ওপর বাদামি রঙয়ের বোটা গুলো যেন পদ্ম ফুলের মত ফুটে ছিল।

প্রায় ১৫ মিনিট ঠোঁট চোষার পর বউদির গাল, গলা সব জায়গায় কিসস করতে করতে বুকের দিকে নামলাম।

বউদি শুধু দুটো হাত দিয়ে আমার শরীর টাকে আছরাছিল। আর মুখ থেকে “ আআআআ…উউউ…মমমম…” আওয়াজ করে যাচ্ছিল।

বউদির কামুক আওয়াজ আমাকে আর পাগল করে দিচ্ছিল। আমি এক হাতে বউদির একটা দুধ নিয়ে টিপতে লাগলাম, আর একটা দুধ নিজের মুখে নিয়ে চুষতে লাগলাম। উফফ, ২৫ বছরের এক যুবতির রসে ভঁরা শরীর।

আমি বুঝে উঠতে পারছিলামনা কি ছেরে কি করব। আমি আস্তে আস্তে আমার হাত দুধ থেকে নামিয়ে পেটের কাছে নিলাম আর বউদির পেটে হাত বোলাতে শুরু করলাম। ধিরে ধিরে নাভির কাছে আঙ্গুল নিয়ে নাভিতে আঙ্গুল ঢুকিয়ে নারাতে লাগলাম।

“উফ, মাগো…কি মজাই না আসছে আজ। সত্যি আজ প্রথমবার আনুভব করছি জানিস যে কত সুখ লাগে যখন কেউ শরীর টাকে এত সুন্দর ভাবে ভালোবাসে। সোনা বাবু টা আমার, করে যা। আজ থেকে আমিই তোমার বউ। ভালোবাস আমাকে আজ সোনা, মন ভরে ভালোবাস” – বউদি বলল।

আমিও তো কিছুই শুনতে পাচ্ছিনা ঠিক ভাবে। আমার সব লক্ষ্য তো শুধু মাত্র বউদির এই সুন্দর শরীরের দিকে।

আমি আস্তে আস্তে দুধ ছেরে এবার বউদির পেটে কিসস করতে লাগলাম। জিভ দিয়ে চাঁটতে লাগলাম ওর পেট। নাভিতে আমার জিভ ঢুকিয়ে রোল করতে লাগলাম। বউদি নিজের থাই দুটো কে একসাথে ঘষতে লাগল। ও তখন সেক্স এর জন্য পাগল। কিন্তু আমিও টিজ করতে লাগলাম।

“আআআ সোনা টা আমার, ঢোকা না বাবু এবার, আর কত জালাবি বউদি কে?”

আমি, “তুমি তো বললে যে দাদা তোমাকে ঠিক করে করেনা। তো আজ করতে দাও আমকে মন ভরে, কথা দিচ্ছি আজ তোমাকে এত ভালোবাসব যে তুমি ভুলেই যাবে যে আমি তোমার বর নাকি দেওর”।

“উফফ পুচুটা আমার, তুই তো আমার বর, আজ মনে হচ্ছে আমার সত্যি করে বাসর হচ্ছে” – বউদি বলল।

বউদি এবার পা দুটকে ফাক করে আমাকে বলল, “আয় সোনাটা আমার, পায়ের ফাকে আয়, আর তোর বউদি কে আজ স্বর্গে নিয়ে যা”।

আমি বউদির পায়ের ফাকে গেলাম, বউদির পাছার নিচে একটা বালিস রেখে কোমর টাকে উচুতে করে দিলাম।আমার জিভ টা বউদির গুদের কাছে নিয়ে গিয়ে গুদের ওপরের চামড়া টাকে চাঁটতে লাগলাম।

বউদি আস্তে করে “ও মাআআআআআ…আআআআআআআআআআআআআ…আম…উফফফফ…কি করছিস রে বাবু, কোথা থেকে শিখলি রে এমন আদর করা, উফফ…মাগো…আমায় তো আজ তুই মেরেই ফেলবি” বলে উঠল।

আমি বউদির দিকে হেসে বললাম “সেই তোমার বিয়ের দিন থেকে তোমাকে আমার পছন্দ, আজ এত মাস পরে আমার মনের ইচ্ছা পুরন হচ্ছে, একটু তো মন ভরে আমাকে ভালোবাসতে দাও” বলে আমি আবার গুদ চাঁটতে লাগলাম।

বউদি থাই দুটো দিয়ে আম্র মাথা টা গুদের মধ্যে চাপতে লাগল আর “আআআআ…উউউউউ…” করতে লাগল।

বউদির গুদ থেকে এক আদ্ভুত রকম সুন্দর গন্ধ আসছিল। কেমন যেন নেশা নেশা লাগছিল আমার। কেমন একটা মতকা গন্ধ। গুদ থেকে জল গরাচ্ছিল অল্প অল্প করে আর আমি সেই লবণাক্ত জল চেটে খাছিলাম…বউদি আমার পাগল হয়ে বলছিল, “সোনা এবার না চুদলে মরে যাব রে আমি, বাবু এবার চুদে মুক্তি দে আমায়”

আমি বউদি কে বললাম, “কিসের মুক্তি আমার সোনা, এখনও আনেক আদর বাকি। তোমার ৬ মাসের খিদে আজ আমি একদিনে মেটাব”, এই বলে আমি বউদির পাশে শুয়ে পরলাম। আর বউদিকে বললাম, এবার তুমি আমার মুখের ওপর বস।

বউদি, “ আমরা 69 করব?” বলে খুশিতে এক লাফে আমার মুখের ওপর বসে নিজের কুমড়োর মত গাঁড় টা আমার মুখে ঘষতে লাগল।

তারপর নিচু হয়ে আমার ৬ ইঞ্ছি বাড়া টা মুখে নিয়ে আইস্ক্রিম এর মত চুষতে লাগল আর বলল, “যাক মনের মত একটা বাড়া তো পেলাম, ওঁই ৩ ইঞ্ছির খেলনা না নিতে মন চায় আর না নিয়েও উপায় নেই, কি যে কষ্টের মধ্যে গেছে দিন গুলো, আজ ঠাকুর আমার দিকে মুখ তুলে তাকাল”।

এই বলে চুষতে লাগল। আর আমিও পাগলের মত জিভ দিয়ে চাঁটতে লাগলাম গুদ। হটাত করে বউদি আমার মুখে গুদ টা খুব জরে চেপে ধরল। আমি বুঝলাম এবার মাল ফেলবে। আমিও ওর গাঁড় টা চেপে ধরে হা করলাম। আমার মুখেই মাল ঢেলে দিল। সবটা আমি চেটে খেলাম।

উফফ, আমার সোনা বউদির ভালোবাসার রস। আমি একটা ফোঁটাও নষ্ট করতে রাজি নই।

আমিও তখন মাল ফেলার মুখে, বললাম, “বউদি ফেলব এবার, নেবে নাকি মুখে?”

বউদি কোন কথা না বলে আর জোড়ে আমার বাড়ার চামড়াটা ওপর নিচ করতে লাগল। আমি মাল ফেললাম আর বউদি আমার পুরো মাল চেটে খেল।

“মাগো কি শান্তি টাই না পেলাম, এখন একটু বিশ্রাম নে সোনা, তারপর আমকে আসল সুখ দিবি, চুসেই তো কি মজা দিলি তুই আমকে,আমি তো ভাবতেই পারছিনা যখন তোর টা নেব ভিতরে তখন আমি কি করব।

আমরা প্রায় আধ ঘণ্টা শুয়ে রইলাম আর একে অপরের শরীরে হাত বলাতে লাগলাম। তারপর বউদি আবার উঠে আমার বাড়া টা চুষতে লাগল। আমার বাড়া শক্ত হতেই বলে উঠল, “আর কষ্ট দিস না সোনা, এবার চুদে আমাকে নিজের করে নে না”।

আমি এবার বউদিকে শুইয়ে ওর গাড়ের নিচে একটা বালিস রেখে ওর গাঁড় টাকে উচু করলাম। তারপর আমার বাড়া টা সেট করলাম ওর গুদের মুখে। আমি ঢোকাতে পারছিলামনা।

বউদি হেসে উঠল আমার কাণ্ড দেখে। তারপর একটু উচু হয়ে আমার বাড়া টা ধরে ফুটোর মুখে রেখে বলল, “ধাক্কা দে”। আমি ধাক্কা দিলাম কিন্তু ঢুকল না।

বলল, “গুদ টা খুব টাইট রে, তোর ওঁই দাদা ৬ মাসেও পারলনা আমার গুদ টাকে ঢিলা করতে, আর একটু জোড়ে থাপ দে”

আমিও আর ও জোড়ে থাপ মারলাম, অর্ধেক টা বাড়া ঢুকে গেল। বউদি “উই মা…” করে চেচিয়ে উথল। বলল, “ একটু অপেক্ষা কর, যন্ত্রণা করছে। আমি একটু পরে আবার জোড়ে থাপ মেরে দিলাম ওকে কিছু না বলেই, আর ও পাগলের মত চেচিয়ে উঠল, “আআআআআআ…মেরে ফেলল গো,

একটু অপেক্ষা করতে বললাম, সইলনা, আআআআ… মাগো কি ব্যাথা করছে,”

বউদির চোখ থেকে জল গরাতে লাগল। আমি নিচু হয়ে জলটা চেটে খেলাম, বললাম, “ তুমি বললে বার করে নেই?”

বলল, “না সোনা, ওটা সুখের জল,তুই এবার আস্তে আস্তে ঠাপ মারতে থাক”

আমি থাপ মারতে শুরু করলাম।গুদটা টাইট হলেও এত দিন দাদা একটু তো মেরেছেই। আর বউদি যখনি মজা নিতে শুরু করল গুদটা রস ছেড়ে বেশ ঢিলা হয়ে গেল।

আমিও ঠাপাতে থাকলাম। মনে হচ্ছিল গরম অগ্নিকুণ্ডের মধ্যে বাড়া টাকে ঢুকিয়ে দিয়েছিলাম। উফফ, কি গরম বউদির গুদের ভিতর। বউদির গুদ আবার ও জলে ভরে গেল। তাই ঠাপাতে খুব মজা লাগছিল।

“আআআআআআআ সোনা আমার, কি দিচ্ছিস রে, পাগল করে দিচ্ছিস আমায় আজ পুরো, চুদ সোনা, আরও জোড়ে চোদ। মনে হচ্ছে লোহার রড ঢুকিয়েছি আজ গুদে, কি গরম রে তোর বাড়া টা। আজ বউদিকে চুদে তোর দাসি বানা। মাগো পাগল আমি আজ পুরো তোর ভালোবাসায়।চুদে যা সোনা থামিস না আজ, ৬ মাসের খিদা আজ একদিনে মেটা আমার” – বউদি বলল।

বউদির কথা শুনে আমিও বললাম, “তোমার কি একার খিদে? জানো কত কষ্ট পেয়েছি তোমার বাসর রাতের দিন আমি। এই ভেবে ঘুমাতে পারিনি যে তোমাকে ওঁই জানয়ার দাদা টা চুদছে আজ। এখন থেকে তুমি শুধু আমার, ও যেন আর কোন দিন তোমাকে না ছোয়, তোমাকে শুধু আমি চুদব এখন থেকে”।

বউদি আমার মাথা টা ধরে আমাকে কিসস করতে লাগল আর হাসতে হাসতে বলল, “ যা দিচ্ছিস তুই আজ আমাকে, ওকে আর কে দেবে কিছু করতে, আমি আর ওকে ছুতে পর্যন্ত দেবনা, চোদ সোনা, আরও জোরে চোদ”

আমরা প্রায় ২০ মিনিট চুদলাম, আমি তখন প্রায় ঝরতে চলেছিলাম।জিজ্ঞেস করলাম, বউদি “কোথায় ফেলবো ?”ভিতরে না বাইরে? ???????

বউদি বলল, “ আজ আর কিছু ভাবতে পারছিনা,তুই ভিতরেই ফেলে দে , পরে গর্ভনিরোধ পিল এনে দিস তাহলে আর কোনো ভয় থাকবে নামাল ভিতরে নিলে তবেই তো আসল সুুখ

আমি বউদির আনুমতি পেয়ে খুব খুশি হয়ে আরও পাগলের মত ঠাপ মারতে লাগলাম।সারা ঘর আমাদের থাপের পচাত পচাত , পচ পচ ঠপ ঠপ চপ চপ” আওয়াজে ভরতি হয়ে গেছিলো তখন।

আমি বউদির গুদের গভীরে বাঁড়াটা চেপে ধরে কাঁপতে কাঁপতেে আধ কাপ এর মতন মাল ফেলে দিলাম।

উফফ কি শান্তি, জীবনে প্রথমবার কোন মহিলার গুদে মাল ফেলার মজাই আলাদাসেটা আজ বুঝলাম । বউদি ও তখন নিজের জল খসিয়ে ফেলল। আমি কিছুক্ষণ বিশ্রাম নিলাম এইভাবেই শুয়ে বাড়াটা তখনও গুদের ভিতরেই ঢোকানো ছিলো তারপরআমি বাড়া টা বার করতেই ঠেলে তীরের বেগে বউদির গুদ থেকে মাল বেরোতে লাগল।

বউদি বলল ইসসসস কতোটা ফেলেছিস দেখ এযে এক কাপ হবেবলেই লজ্জা পেলো “আআআআ কি শান্তি পেলাম আজ, উফফ মাগো, পাগল হয়ে গেছিলাম একটা বার মন ভরে চোদন খাওয়ার জন্য, আজ আমার কত দিনের আশা পূর্ণ হল। আজ থেকে আমি শুধু তোর সোনা , যখন ইচ্ছা আমকে চুদবি।

আর আমি শুধু তোর বাচ্চার ই মা হতে চাই তোর এই ঘন বীর্য নিয়েওর বাচ্চা আমি কিছুতেই নেব না”

এই বলে আমরা ল্যাঙটো হয়ে শুয়ে রইলাম প্রায় এক ঘণ্টা। হটাতই বউদির ফোন বেজে উঠল,আমি দেখলাম “মা” লেখা উঠেছে। বউদির মা ফোন করেছিল। কি জিজ্ঞেস করল তা আমি শুনতে পাইনি, তবে বউদি হেসে উত্তর দিল,“হয়ে গেছে আমাদের মা, তুমি বাড়ি চলে এসো, আর আমি খুব খুশী।

কথাটা শুনে আমি খুব অবাক হলাম কিন্তু কিছু বললাম নাশুধু হাসলাম ।

সমাপ্ত

Leave a Comment