আমার জীবনের প্রথম চোদার সেই অপরচিত মেয়ের গল্প।

মাত্র নয় ঘন্টার জারনিতে ঘঠেছিলো সেই চোদার কাহিনী।

গাড়ি ছাড়বে রাত নয়টায়, যথারীতি আমি আমার সিটে বসে আছি হঠাৎ মেয়েটি বলল ভাই আপনার পাশের সিটটা মনে হয় আমার, আমি উঠে তাকে বসতে দিলাম।

আহ সেই সেক্সি একটা মেয়ে গায়ের রং একদম ফর্সা বলতে গেলে মেডেলিংএর মেয়েদের মতো দেখতে, সাইজটা কত হবে বলতে পারবো না। আমি যখন আর দুধে ধরেছিলাম মনে হলো বিশাল একটা বেলুন ধরে টিপছি। সাথে বসেছে একটা মেয়ে তা কিছুতেই বিশ্বাস করতে পারছি না। গাড়ি ছাড়লো তার সময় মতো, আহ কি সুন্দর লাগছে তার চুল গুলো আমার মুখে এসে পরছে কি সুন্দর তার চুলের গ্রাণ।।কোনো কথা না বলেই চললাম দুজন। আমার মনের মধ্যে কত রকম চিন্তা বর করছে।চার দেখি অন্ধকার ইসস যদি একটু ধরি ফর্সা গাল গুলোতে যদি এখন কিস করি এই ভাবছি আর তার দিখে বার বার তাকাচ্ছি সেও আমার দিকে তাকাচ্ছে।

এভাবে চলছে গাড়ি আমি বসে আছি কিছুতেই চোখ বন্ধ করতে পারছি না। মাঝে মাঝে গাড়ির ঝাঁকুনিতে তার শরীরের আমার শরীর লাগছে আর আমিও ক্লোজ হয়ে বসার চেষ্টা করছি।

রাত কয়টা হয়েছে জানি না। মেয়েটা আমার কঁদের উপর হেলান দিয়ে শুয়ে আছে, আমি হাতটা আরো বারিয়ে দেই যাতে সে আরো কাছে এসে ফ্রি হয়ে শুতে পারে। আমার চোখে একটুও ঘুম নেই। তবে আমিও ঘুমের ভান করে তার মাথার উপর আমার মাথা হেলিয়ে দেই। আহ কি সুন্দর চুলের গ্রাণ আমাকে পাগল করে দিচ্ছে মাতল হয়ে যাচ্ছি কিন্তু কি করবো কিছুই চিন্তা করে পাচ্ছি না। এক সময় সে আমার হাত ছেড়ে সে আমাকে ঝড়িয়ে ধেরেছে, এবার তার মুখটা আমার বুকে,  আর দুধ গুলো আমাম ডান হাতের উপর লাগছে কি বলবো,, এতো নরম তার দেহটা ইসস ভুলার মতো নায়।আমিও ঘুমের ভান করে তার মাথার উপর দিয়ে হাত নিয়ে তার বাম হাতের ডানাটা চেপে ধরে শুয়েছি।মনে হচ্ছে আমরা দুজন জামায় বৌ এক সাথে শুয়ে আছি।

আমি বেশি নরছি না কারণ যদি তার ঘুম ভাঙ্গে যায় এই ভয়ে। কিন্তু আমার ডান হাতটা জেনে শুনে মেয়েটার বাম ডানাটার চারপাশ হাতিয়ে নিচ্ছি কি নরম তার শরীর। আর আমার মুখ দিয়ে তার মাথায় ঘসছি।

ডান হাতটা কোনো সময় তার ঘারে রাখছি তার গালে লাগাচ্ছি দুধে লাগানোর সাহস করতে পারছি না।

একবার তার ঘারে যখন হাত নিলাম, এমন সময় সে নরে উঠে আমার বুক থেকে মাথাটা তুলে সোজা হয়ে তার মাথাটা আমার মাথার সাথে লাগিয়ে রাখে, ফলে তার গালের মধ্যে আমার নাকটা লেগেছে আর ঘারের হাতটা তার বাম দুধে গিয়ে পরেছে। আমি তার নরম সফ্ট গালে আমার নাকটা ঘসাচ্ছি এতে করে তার নাক ফুলে বার বার ব্যথা পাচ্ছি কিন্তু কি করবো এর থেকে ভালো সুযোগ হয়তো আর হবে না। আমার ডান হাতটাও তার দুধের উপর পেলে রাখছি টিপ দিয়ে ধরছি না। কি করবো আমার তো একটুও ঘুম পাচ্ছে না কিন্তু সে আমাকে ঝড়িয়ে ধরে কি সুন্দর ঘুমাচ্ছে। আমি আর চোখে তার মুখটা দেখছি আহ কি সেক্সি একটা মাল চুল গুলো বাতাসে উড়ছে সাথে চাঁদের আলো এসে পরছে তার মুখে। চাঁদের আলোয় তার নাকের ফুলটা ঝলমলিয়ে উঠছে কানের দোল গুলো কেমন এক সেক্সি সেক্সি লাগছে। মনে হচ্ছে সোনার রঙের মতোই তার সারা দেহটা।

আমি আর নিজেকে ধরে রাখতে পারছি ভাবছি যা হবার হবে, একটু নরে তার গালে আমার ঠোঁট গুলো লাগিয়ে বাম হাতটা তার তলপেটে তুলে একটু শক্ত করে ধরি সেও একটু নরে আমাকে ধরার সুবিধা করে দিচ্ছে, একসময় আমার বাম হাতটা টেনে তুলে তার দুধের মধ্যে রাখে, আমি একটু সাহস পেয়ে যায় এবং তার গালে একটা হালকা করে কামুড় বসিয়ে দেই সে নরে উঠে।তার মুখটা আমার দিকে ঘুরে দেয় এবার তার ঠোটে আমার ঠোঁট লেগে আছে। ঠোঁটের গ্রাণটা আজও ভুলতে পারি না আমি আস্তে আস্তে তার ঠোঁট গুলো ঠোঠ দিয়ে চেপে ধরি সেও জ্বিব দিয়ে আমার ঠোঁট স্পর্শ করছে, ঘনঘন নিশ্বাস নিচ্ছে, লাল রঙের লিপস্টিক পরা ঠোঠ গুলো আমি এখন চুপ চুপ করে চুষছি সব লিপস্টিক খেয়ে ফেলিছি দুজনে চুষে চুষে।এবার আমি পুরো সাহস পেয়ে যায়। বাম হাতে তার দুধ গুলো জুরে চেপে ধরি সেও আমাকে ঝড়িয়ে ধরে শক্ত করে।  এবার সে আমাকে

বলল এই একটু জুরে জুরে টিপো আমি তার কামিজের নিচ দিয়ে হাত ঢোকিয়ে দেই তার বড়বড় দুধ গুলো কাবলিয়ে ধরি।সে আমাকে পাগলের মতো চুমু দিচ্ছি আমি তার গাল গলা বুক কামড়িয়ে লাল করে দিচ্ছি। আমি এক হাতে তার দুধ নাভি তল পেট টিপেছি একসময় হাতটা তার পাজমার ভেতর ঢোকিয়ে দেই আহহ ইসসস কি নরম তার ভোদাটা, আমি তার সেভ করা বালের উপর হাত বুলাচ্ছি আর একটা আঙ্গুল তার ভোদার ফাকে ডোকানোর চেষ্টা করছি। আমি ভাবতাম ভোদার গাত মনে হয় উপরের দিকেই তাই আঙ্গুল ঢোকাতে চাচ্ছিলাম।

আমি তার পাজামাটা খুলে দেই, সে এবার আমার উপর উঠে বসে আমার দিকে মুখ করে।তার দুধ গুলো আমার মুখে চেপে ধরে আর বলে জুরে জুরে খাও কামড়াও বেবি, আর তার দুই উরাত দিয়ে আমার দুই রানকে চেপে ধরে, আমার হাত গুলো নিয়ে তার পাচায় তুলে দিয়ে বলে জুরে টিপো জান আমি এই প্রথম কোনো নারীকে স্পর্শ করছি, বরা যৌবন আমার এক বলিষ্ট পুরুষের হাতের স্পর্শে তার কচি নরম দেহটা লাল হয়ে যাচ্ছে তবে কটুও উহ আহহ করছে না মেয়েটা। আমি ব্রার উপর দিয়ে তার দুধ গুলোতে সজুরে কামড়িয়ে ধরছি সব শক্তি দারা পাচা, পিঠ, ঘার, টিপে দিচ্ছি সে সুখে মনে হচ্ছে আমাকে তার ভেতর ঢোকিয়ে নিবে।

এবার তার পাজামাটা খুলে নিচে ফেলে দেয় তার পর পেন্টিটা খুলে ফেলে, পাজামাটাই আবার দুই পা ঢোকিয়ে হাটু পর্যন্ত তুলে রাখে।আমার পেন্ট খুলে দেয়। আমি তখনো জাঙ্গি পরতাম না  তাই পেন্ট খুলতেই বারাটা বেরিয়ে আসে। সে আমার হাটুতে বসে ধনটা কেছে দিচ্ছে। হাতে থুথু নিয়ে ধনে মাখিয়ে দিচ্ছি, তার নরম হাতের স্পর্শে আমার ধন ফুলে লালা হয়ে যাচ্ছে ।

এবার তার ডান হাতটা আমার মুখের সামনে দিয়ে বলে, এই হাতে থুথু দাও, আমি তার হাতে বরে থুথু দিলাম সে এবার আমার ধনে পুরো থুথু মেখে দেয়, আবার হাতে থুথু দিতে বলে আমি তার হাতের মোট বরে থুথু দেই সে তার ভোদায় লাগিয়ে নেয় পুরো থুথুটা। বাম হাতে আমার ধনটা তার ভোদায় সেট করে আমার গলায় ঝরিয়ে ধরে আস্তে আস্তে আমার ধনের উপর উঠে বসে।তার পিচলা ভোদায় আমার বড় শক্ত ধনটা হরহার করে ঢোকে যায়, সে আস্তে আস্তে আমার ধনে উঠ বস করতে থাকে আর আমাকে তার বুকের মধ্যে ঝরিয়ে ধরে  একসময় সে টাপের গতী বারিয়ে দেয় উহহ আহহহ শব্দ করতে করতে তার মাল ছেরে দেয় আমার ধনের উপর। মাল ছেরে সে আমার ধনের উপর বসে পরে, দুধ গুলোতে চেপে ধরে বলে নাও খেয়ে শেষ করে দাও আমার ধন তার ভোদার ভেতর লাফাচ্ছে মালে পিচলা ভোদা আহ কি গরম ভোদার ভেতরটা।

এভাবে সারা রাত তার দেহটা ভুগ করেছি।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment