আমার ছেলে এখন আমার স্বামী

আমার ছেলে এখন আমার স্বামীআমার নাম শ্রীময়ী। আমার বয়স ৪২ বছর। আমার স্বামী দিলিপ ২০১৩ সালে একটি সড়ক দুর্ঘটনায় মারা যায়। আমার একমাত্র ছেলে রোহান। তার বয়স ২২ বছর। সে কলকাতায় চাকরি করে, তাই সেখানেই থাকে। আমি বর্ধমানে থাকি। তবে এখন রোহানের সাথে কলকাতায় থাকি। আজ আমি আপনাদের বলল যে কীভাবে আমার আর আমার ছেলের মধ্যে প্রথম যৌন সম্পর্ক হয়েছিল। ২০১৯ সালের ৩১ ডিসেম্বর আমি আমার ছেলে রোহানের কাছে কলকাতায় গিয়েছিলাম। আমি তখনও ভাবতে পারিনি যে এযাত্রায় আমার আর আমার ছেলের মধ্যে শারীরিক সম্পর্ক তৈরি হবে তাও আবার স্বামী-স্ত্রীর মতো।

৩১ ডিসেম্বর ২০১৯ আমি বিকাল ৪ টায় কলকাতা পৌঁছালাম। রোহান আমাকে দেখামাত্রই জড়িয়ে ধরলো। এতে আমার মনে হলো যেন আমার স্বামী আমায় জড়িয়ে ধরেছে। সে আমাকে এমনভাবে জড়িয়ে ধরেছে আমার দুধগুলো তার বুকে থেবরে গেছে আর তার ধোন আমার কাপড়ের উপর দিয়ে গুদে ধাক্কা দিচ্ছে। রোহানের ধোনটা আমার কাছে অনেক বড় আর মোটা মনে হলো। আমার আরো মনে হলেো সেও আমায় জড়িয়ে ধরে আমার মতো উত্তেজিত হয়ে গেছে, তাই তার ধোনটাও দাড়িয়ে গেছে। সেও আমায় জড়িয়ে ধরে মজা নিচ্ছে। আর এসব কথা ভাবতে ভাবতে আমার গুদও ভিজে গেল। এভাবে কিছুক্ষণ থেকে আমরা দুজন পৃথক হলাম। তারপর আমরা তার বাসায় গেলাম।

রাতের খাবার খাওয়ার পর রোহান আমায় বলল।

রোহানঃ আমি কি তোমার সাথে ঘুমাতে পারি মা! বর্ধমানে যখন তোমার সাথে ঘুমাতাম তখন আমার ঘুম খুব ভাল হতো।

তার কথা শুনে আমার গুদ আবার ভিজে উঠল। তাই একটু চুপ থেকে তাকে বললাম।

আমিঃ হ্যাঁ! কেন না!

তারপর আমরা মা-ছেলে একসাথে ঘুমাতে গেলেন। আমি মনে মনে ভাবলাম বিকালে সে আমাকে জড়িয়ে ধরে যে দুষ্টামি, তা রাতে না জানি কতটা দুষ্টামি করবে। শুয়ে শুয়ে আমি তার সাথে কিছুক্ষণ কথা বললাম। তারপর আমি ঘুমের ভান করে আমার শাড়ী আমার ব্লাউজের উপর থেকে নামিয়ে দিলাম। এতে আমার পুরো ব্লাউজ সহ পুরো পেট দেখা যাচ্ছিলো। কিছুক্ষণ পর সে আমার দিকে তাকালো। তারপর আমাকে উপর থেকে নীচ পর্যন্ত ভালভাবে দেখলো। তারপর সে আমার দিকে ঘুরে আমার পেটে হাত দিয়ে নাড়তে লাগলো। তারপর ধীরে ধীরে তার হাত আমার কোমরের কাছে নিয়ে গেল। এতে আমার নিঃশ্বাস আরও ভারী হতে শুরু করল আর আমার গুদ ভীজে গেল। আমার নিঃশ্বাস ভারী হওয়ার কারণে আমার বুক জোড়ে জোড়ে উপর নিচ হচ্ছিলো। তার ধোনটাও যে দাঁড়িয়ে গেছে তা আমি বুঝতে পারছিলাম কারণ তার ধোন আমার কোমরে ধাক্কা মারছিলো যার ফলে আমি আরও কাঁপছিলাম। আমার নাক-মুখ দিয়ে গরম নিঃশ্বাস বের হচ্ছিলো। তারপর সে আমার দুধের উপর রাখল। তবুও আমি চুপ করে রইলাম আর ঘুমের ভান করতে লাগলাম। তারপরে সে আস্তে আস্তে আমার দুধ টিপতে শুরু করল। এতে আমার শরীর কিছুটা নড়ে উঠলো। সে আমার নড়া সে থেমে গেলো আর মুখের দিকে চেয়ে রইল। দেখল যে আমি ঘুমিয়েছি কিনা। আমি ভেবেছিলাম যে সে তার হাত সরিয়ে নিবে। যদি তাই করে তবে সে আমাকে আর চুদবে না আর আজ যদি সে আমায় না চোদে তবে আমি পাগল হয়ে যাবো। তাই আমি ভাবলাম সেও তো এখন উত্তেজিত হয়ে আছে। যদি কোনো ভাবে তাকে রাগিয়ে দেয়া যায় তবে সে আমাকে আজ চুদবেই।

কিছুক্ষণ পর সে তার হাত আবার আমার পেটে রাখলো। আমি আবারও ঘুমের ভান করে থাকলাম। সে ভাবলো আমি গভীর ঘুমে আছি, তাই সে আবার আমার দুধ দুটোকে টিপতে লাগলো। এবার সে জোড়ে জোড়ে আমার দুধ টিপতে লাগলো। তাই এবার আমি আার নিজেকে ধরে রাখতে না পেরে চোখ খুলে তার দিকে তাকিয়ে বললাম।

আমিঃ কী? তুই এসব কি করছিস? তোর এতো বড় সাহস যে নিজের মায়ের সাথে এমন করছিস?

আসলে আমি তাকে খেপিয়ে দেয়ার জন্য এসব বললাম। যাতে সে উত্তেজনায় আমাকে জোড় করে চোদে। আর হলোও সে আমার কথা শুনে আমার উপরে উঠে আমার হাত দুটো শক্ত করে ধরে আমার ঠোঁটে তার ঠোঁট রেখে চুষতে শুরু করলো। আমি তাকে আরো খেপানোর জন্য বললাম।

আমিঃ ভগবানের দোহাই লাগে আমার সাথে এমন করিসনা। এটা পাপ। আমায় তুই ছেড়ে দে!

কিন্তু সে এতে আরো খেপে গিয়ে ব্লাউজের উপর দিয়ে আমার দুধ টিপতে লাগলো। আমি যেমন কামনার আগুনে জ্বলছিলাম, তেমনি সেও কামনার আগুনে জ্বলছিলাম। ধীরে ধীরে আমি নিজেকে স্থির করে নিলাম আর তা সব কাজে সঙ্গ দিতে লাগলাম।

আমিও তার ঠোঁট চুষতে শুরু করলাম। তারপর সে আমার ব্লাউজ আর ব্রা খুলে ফেললো। তারপর আমার পেটিকোট আর প্যান্টি খুলে আমাকে পুরো নগ্ন করে দিলো। আমি তার সব কাপড় খুলে তাকে নগ্ন করে দিলাম। তারপর আমরা 69 পজিশন নিয়ে আমি তার ধোন আর সে আমার গুদ চুষতে লাগলো আর তার আঙ্গুল আমার গুদ ঢোকাতে লাগলো। এতে আমার খুব ভালো লাগছিলো। এভাবে কিছুক্ষণ করার পর আমি আর নিজেকে ধরে রাখতে না পেরে বললাম।

আমিঃ আহ……. উহ……. আউ…….. আমি আর সহ্য করতে পারছি না। এবার আমাকে চোদো। আমার কামনা মিটিয়ে দাও!

সে আমার একথা শুনে আমার দুইপা তার কাধে নিয়ে আমার গুদ ফাক করে তার ধোন গুদের মুখে সেট করে একধাক্কায় ঢুকিয়ে দিল।

আমিঃ আহ….. মা আমি মরে গেলাম!

আর তার সাথে আমার শ্বাস-প্রশ্বাস জোড়ে চলতে লাগলো। আমি আমার পাছা তুলে তলথাপ দিতে দিতে বললাম।

আমিঃ চোদ! চুদে চুদে আমার গুদ ফাটিয়ে ফেল। আহ……

আমার এই কথা শুনে রোহান আরো জোড়ে জোড়ে আমায় চুদতে লাগলো। এভাবে প্রায় ৪০ মিনিট চোদাচুদি করে আমরা দুজন শান্ত হলাম। সেদিনের পর থেকে আমি রোহানের সাথে কলকাতায় থাকা শুরু করলাম আর স্বামী-স্ত্রীর মতো চোদাচুদি করতে লাগলাম। রোহানকে আমি মনে মনে আমার স্বামী হিসেবে ভাবতে লাগলাম। এভাবেই আমার ছেলে হয়ে গেলো আমার মনের গোপন স্বামী।

……………………..…………….সমাপ্ত………………………………………..

Leave a Comment