kolkata bd sex story আমার গুদও ভিজে গেল

আমি একটি প্রাইভেট ভার্সিটিতে পরি । আমি সুন্দরী এবং আমার উচ্চতা প্রায় ৫’১১”। তবে আমি খুব স্লিম ।
আমি লম্বা এবং স্লিম হলেও আমার দুধ পাছা বেশ মাংশাল ও সুগঠিত । আমার মনে হয় আমার ফিগার অনেকটা ক্যাটরিনা কাইফের মত । তো যাক এবার আসল কথায় আসি । আমাদের বাসায় দুজন কাজের লোক ছিল । একজনের নাম লোকমান , আরেকজনের নাম মকবুল । দুজনেই একি গ্রাম থেকে এসেছে ।তারা দুজনেই ছিল বেঁটে ৫’৪” এর কাছাকাছি আর অসম্ভব বিশ্রী আর বয়স ৪০ এর উপরে । কিন্তু বেশ শক্তসমর্থ । বাসায় আসার পর আম্মু তাদের বলছিল ,” কি রে কাজকর্ম ঠিকমত করতে পারবি তো ” । তারা হেসেউত্তর দিল ,” কি যে কন খালাম্মা , গেরামে থাকনের সম মনকা মন বস্তা উবাইছি । দিন রাইত মাটি কাটছি , ধান কাটছি আর আফনাগ কাম তো ফু দিয়া উরায়া দিমু । ”আমি সবসময় সেক্সি ড্রেস পরতাম । টাইট জামা কাপড় পরতাম যেন দুধ পাছার গঠন স্পষ্ট বোঝা যায় । আমাকে দেখে মকবুল আর লোকমান মিটিমিটি হাসত । আমি কিছুটা বিরক্ত হলেও ব্যাপারটাকে পাত্তা দিতাম না । ভাবতাম গ্রামের ভুত জিবনে তো সুন্দরী মেয়ে দেখেনি তাই একটু আধতু এরকম করবেই । তবে তারা আম্মুর মন জয় করার চেষ্টা করত । প্রয়োজনের অতিরিক্ত কাজ তারা করে দিত ।

আমাদের মালি জমেরের সাথে তারা দ্রুত ভাব জমিয়ে ফেলল । সবসময় দেখতাম নানা রকম আজেবাজে আলাপ করত জমেরের সাথে । একদিন তাদের আলাপ শুনতে লাগ্লাম । জমের বলল , ” কি রে শালার চুতির পুতেরা । গেরামে বউ ফালায়া এইখানে কি ধন খেচতাসস । ‘
মকবুল বলল ,”আরে জ্যাঠা , থন আপ্নের বউ । এই হানে যে হুরপরি পাইছি । গেরামে অই পেত্নির বাচ্চারে চুদলে আর ধন খারাইব না । ”
জমের বলল ,” এইহানে আবার কি এর হুরপরি পাইলি ”
লোকমান বলল ,” ক্যা মিলা আপা । কি যে শরিল পুরাই মাখনের লাহান ,কি যে পরির লান চেহারা , মাই পাছা দুলাইয়া জন হাটে ধনে পুরা শিরশির করে ”
জমেরঃ হ্যায় তো তঁর থেইক্যা এক হাত লম্বা ।
লোকমানঃ আরে হেইডাই তো মজা । বালের খাডা মাইয়া লাগায়া জুত নাইক্যা ।
মকবুল ঃ মাগিরে এক রাইতের লাইগা পাইলে রে । ছামা গোঁয়া সব ফাঁক কইরা দিলাম নি ।
এদের কথা শুনে আমার মাথা পুরো খারাপ হয়ে গেল । সামান্য কাজের লোক হয়ে মালিকের মেয়ের দিকে হাত বারান । আমি ফন্দি আটটে লাগলাম কি করে এসব আপদ বিদায় করা যায় । আমি আমার হাত খরচের ২০ হাজার টাকা দু ভাগ করে অই দুই জানয়ারের ব্যাগে ঢুকিয়ে দিয়ে তাদের চোর সাব্যস্ত করলাম । জানোয়ার দুটো সব ঠিকই বুঝতে পারল ব্যাপারটা কি ঘটেছে । আমি তাদের চড় দিয়ে বাড়ি থেকে বের করে দিলাম । যাবার আগে লোকমান আমাকে হুমকি দিয়ে বলল , ” কামডা কিন্তু ঠিক করলেন না । আপ্নের নরম শরিল ডার মইদ্দে এমন কলঙ্কের দাগ দিমু না বাপের জন্মে আর মাইসেরে মুখ দেহাইবার পারবেন না । ‘
আমি তার কথায় কোন গুরুত্ব দিলাম না বরং আমি আমার স্বাভাবিক জীবন চালিয়ে যেতে লাগলাম । কদিন পরে জানলাম জানোয়ার দুটো এখন রিক্সা চালায় । আমি আসলে ভাবতেও পারিনি এরা আমার গতিবিধির উপর তীক্ষ্ণ নজর রাখছে ।
একদিন আমার বান্ধবির বাসা থেকে দাওয়াত খেয়ে আসতে আসতে অনেক রাত হয়ে যায় ।গাড়ি নষ্ট হওয়ায় ট্যাক্সিতে করে এসেছিলাম । যাবার সময় রাস্তাঘাট ছিল জনশূন্য , কোন গাড়ি ঘোড়া নেই । তাই একরকম পায়ে হেটেই আসছিলাম । হঠাৎ দেখি একটা রিক্সা । আমি দেরি না করেই উঠে পরলাম । রিক্সা ওয়ালা কেমন যেন গামছা দিয়ে মুখ ঢেকে রেখেছিল আর পরিচিত রাস্তা ছেড়ে অন্য রাস্তা দিয়ে যাচ্ছিল রাস্তা শর্ট কাট করার কথা বলে । হঠাৎ একটা ভাঙ্গা বাড়িতে রিক্সা ঢুকিয়ে দিল । আমি বললাম ,”এই এখানে রাখলে কেন । ” মুখ থেকে গামছা সরাতেই বুঝলাম এ আর কেউ না সেই লোকমান জানোয়ার । সে বলল ,” আফা এইহানে আইজকা আমাগর বাসর । আমরা আপনার ছামা মারুম , আপ্নে আংগ বাড়া চুষবেন । ”
আমি আসন্ন বিপদ টের পেয়ে পালানর চেষ্টা করতেই সে আমাকে জরিয়ে ধরল । আমি লোকমানের থেকে একহাত লম্বা হলেও তার সাথে শক্তিতে পেরে উথলাম না । বরং সেই আমাকে তুলে ভেতরে নিয়ে যায় । আমার হাত পা ছুড়াছুড়ি বৃথা যায় । মকবুল কোথা থেকে এসে বলল ,”কিরে সুন্দরী । আইজকা কনে যাবি । তঁর ফারামের মুরগির লাহান কচি শরিলডা চিবায়া খামু । ”
আমি তাল বেতাল না পেয়ে হাউমাউ করে কাঁদতে লাগ্লাম । তারা আমার শারি খুলে ফেলে চিত করে শুইয়ে দেয় । আমার দামি ব্লাউজতা একটান দিয়ে ছিরে ফেলে । ব্রা খুলে আমার দুই চাকর কাম স্বামী আমার দু গালে চুমু খেতে থাকে আর হাত দিয়ে দুধ টিপতে থাকে । এক সময় মকবুল আমার মাইয়ে জোরে কামড় বসিয়ে দেয় । আমি ব্যাথায় চিৎকার করে উঠি । লোকমান বলল ,” আসতে কামরা আফার থুক্কু বউএর শরিল ডা মাখনের লাহান নরম । শহরের মাইয়া না ” । বলে সে দুধে আরও জরে কামড় বসিইয়ে দিল । এভাবে কামড়াকামড়ি কিছুক্ষণ চলার পর তারা আমার পেটিকোট প্যানটি সহ এক টানে খুলে ফেল্ল । এবার আমি পুরো ন্যাংটা ।
এরপর আমাকে উপুর করে আমার দুই চাকর কাম স্বামী আমার পাছার উপর ঝাপিয়ে পরল । তারা তাদের লৌহ কঠিন হাত দিয়ে আমার নরম তুলতুলে সাদা পাছা চাপকাতে লাগল । পাছা এক সময় লোহিত বর্ণ ধারন করে । মকবুল পোঁদে লোকমান গুদে আঙ্গুল ঢুকিয়ে মজা করতে লাগল । আমিও একসময় উত্তেজিত হয়ে গেলাম । ফলে আমার গুদও ভিজে গেল । আমার দুই চাকর কাম স্বামী এবার আমাকে চোদার ডিসিশন নিল । তারা লুঙ্গি খুলে ফেলল । তাদের বিশাল বিশাল বাড়া আমার গলা শুকিয়ে গেল । এগুলো দিয়ে চুদলে তো ভোঁদা ছিলে যাবে আর পোঁদের কথা বাদই দিলাম । যা হোক , লোকমান আমাকে কোলে নিয়ে শুয়ে পরল । আমি কিছুটা উত্তেজিত হলেও এই চাকর দের হাতে ধর্ষিত হওয়াটা মোটেই মেনে নিতে পারছিলাম না । যেই লোকমানের বাড়াটা গুদে প্রবেশ করল সেই চিৎকার করে উঠলাম । মানে আমার পর্দা ফাটিয়ে দিয়েছে লোকমান আর সমানে রক্ত ঝরছে । আর মকবুল কুকুরের মত আমার গনধ ওয়ালা পুটকি চাততে লাগল । লোকমানের চোদন সহ্য করতে না পেরে আমি মকবুলের মুখে হাগু করে দিলাম । মকবুল চেটে পুটে আমার গু খেয়ে নিল । ততক্ষণে লোকমান তার প্রথম দফা বীর্য ছেড়ে দিয়েছে । মকবুল চেটে পুতে পাছা পরিষ্কার করে তার নুনুটা আমার পুটকির ফুটায় ঢুকিয়ে দিল । আমি তৎক্ষণাৎ চিৎকার করে উথলাম । কায়েক থাপেই আমার পাছা ফেটে গেল । মকবুলের সে দিকে খেয়াল নেই সে আরও দ্বিগুণ গতিতে পুটকি মেরেই যেতে লাগল । আমি শুধু চিৎকার করে কাঁদা ছাড়া আর কিছুই করতে পারছিলাম না । ২০ মিনিট টানা আমার ভোঁদা আর পাছার উপর অত্যাচার চালানর পর আমার পাছা আর ভোঁদা বীর্য দিয়ে ভাসিয়ে দিল ।
আমি ভাবলাম অত্যাচার এখানেই শেষ । কিন্তু না কোথা থেকে জমের ক্যামেরা নিয়ে হাজির হল । বুঝলাম আমার পাছা ভদা মারার দৃশইয় সে ভিডিও করেছে । আফারে মাইরা ফালাইল রে খানকির পোলারা । অহন আমি চুদবাম ক্যাম্নে ।
লোকমান বলল আফার মুখখান অহন ও খালি আছে । জমের লুঙ্গি খুলে ন্যাংটো হয়ে আমার দুই দুধের মাঝে বারা ঘসতে লাগল । ভাবলাম মুখেই বোধ হয় বাড়াটা ধুকাবে । কিন্তু আমাকে উপুর করে আবারও পাছা মারতে শুরু করল । আমি হঠাৎ ব্যাথায় চিৎকার করে উঠি । সে পাছা মেরে ফ্যাদা ঢালল । কিন্তু তার ধন এতটুকুও তেজ হারাল না । পুতকিতে ফ্যাদা ঢালার পরপরই আমার ভোঁদা মারতে শুরু করল ।
এভাবে সারারাত উন্মত্ত কামলীলা চলতে লাগল । সবাই চুদে পাছা মেরে আমার পাছা ভোঁদা সব খাল করে দিল । এরপর জমের বাড়ীতে নিয়ে বলল যে কেউ আমাকে বলাতকার করে রাস্তায় ফেলে রেখেছিল । তারপর উপজুক্ত চিকিৎসা নিয়ে আমি সুস্থ হয়ে উঠি ।
কিন্তু শয়তান গুলো চোদাচুদির ভিডিও দিয়ে আমাকে ব্ল্যাকমেল করে আমার সাথে চোদা চুদি করার একটা স্থায়ী বন্দোবস্ত করল । তারা সুযোগ বুঝে চোদাচুদি করে আমার সাথে । এক সময় তারা আমাকে তাদের কেনা মাগি বানিয়ে ফেলে । তাদের হাতে চোদা খাবার জন্য আমি দিনরাত অস্থির হয়ে থাকতাম । আমরা ঠিক করলাম আর চিপাচাপায় নয় এবার গ্রামে গিয়ে উন্মুক্ত ময়দানে চোদনলীলা করব ।
আমরা একটি বনজঙ্গলে ভরা অজপারাগা বেছে নিলাম । বাসায় বেরাতে যাবার কথা বলে আমি আমার তিন চোদনবাজকে নিয়ে গাড়িতে করে রওনা হলাম । ঠিক করলাম সেখানে সারাদিন থাকব আর চোদাচুদি করব । খাবার দাবার আমরা নিজেরাই তৈরি করব ।
পৌঁছেই আমার দারুন পায়খানা চাপল । লোকমান আর মকবুল বলল , ‘ আফা হাগবেনিই জহন আমাগো জমের জ্যাঠার মুখের উপ্রে হাইগা দ্যান । হ্যায় আবার আপ্নের গু অইলে আর কিছু লাগে না । ‘
বলেই হাসতে লাগল ।
জমের ধমক দিয়া বলল , ‘ অই বাইঞ্চুতের পোলারা তোরা যে ম্যাডামরে পুটকি মারা দিয়া পুটকির ফুটা খাল বানায় দিছস হেইডা কস না ক্যান । চুইদা যে আফার পায়খানা বাইর কইরা দ্যাস । ‘
মকবুল বলল , ‘আফার পুটকি কি খালি আমরাই মারি । তুমি মার না । ‘
জমের বলল ,’ আফার গুয়ের স্বাদ তোরা বুজবি না মাগির পুতেরা । ‘
আমি বললাম , ‘ তোমরা কি শুধু ঝগড়াই করবে । আমি এদিকে কিন্তু প্যান্টে হাগু করে দিব ‘
জমের বলল , ‘ না না আফা আমি শুইছি হা কইরা । আফনে আমার মুখের উপরে হাগা শুরু করেন । ‘
আমি আমার পাছা অর মুখের উপর রেখে ঠোশঠাশ হাগতে লাগলাম । জমের আমার হাগু গোগ্রাসে গিলতে লাগল । আর মকবুল আর লোকমান সেটা ভিডিও করতে লাগল আর হাসাহাসি করতে লাগল ।
লোকমান- দ্যাখসস আংগ আফা কেমুন হাগে
মকবুল – হাগার লগে ঠোসঠাস পাদও মারে
লোকমান – আর গুয়ের কি গন্ধ দ্যাখসস
লোকমান- কালকা থেইকা আমরাও আফার গু খামু ।
আমার হাগু করা শেষ হল । জমের হল গুয়ে মাখামাখি । আমি বললাম ,’ আজ একটু রাফ সেক্স করতে চাই ‘
জমের বলল , ‘ হেইদা আবার কি ‘
আমি- মানে আজ তোমরা আমাকে এমন ভাবে চুদবে যেন আমি কষ্ট পাই । দেখব তোমরা গ্রামের ছেলেরা কত বড় চোদনবাজ ।
আমি বুঝতে পারি ওরা আরও শক্তভাবে চুদতে পারে অন্তত রেপড হবার অভিজ্ঞতা আমাকে তাই বলে । আমার এক অভিজ্ঞ বান্ধবি আমাকে বলেছে গ্রামের খেটে খাওয়া ছেলেরা ভয়ঙ্কর চোদনবাজ । আজ নিজে সেটা উপভোগ করতে চাই ।
মকবুল- আফা আমি কিন্তু কইলাম আমার অরিজিনাল চোদন আফনারে কইলাম দেহাই নাইক্যা । আফনের ভোঁদায় আমি চাইলে কম ছে কম দশবার মাল ফেলবার পারুম । আফনে শহরের মাইয়া অত মাল লইতে পারবেন না দেইখ্যা দুই তিন বারের বেশি মাল ফালাই নাইক্কা ।
আমি ওঁদের গ্রাম্য sentiment বুঝতে পারলাম ওঁদের উস্কে দিতে বললাম ,’ আর চাপা মের না । তোমার গেঁয়ো ছেলেদের মুরোদ আমার জানা আছে । an empty vessel sounds much ।
মকবুল – আমি আমার বউরে যে চোঁদা দেই হেই চোদা আফনেরে দিলে কইলাম ইংরাজি পোঁদ দিয়া বাইর হব
লোকমান – হ্যার বউ আফনের চ্যায়া দুই হাত খাডা । তা হইলে কি হইব হেই মাগি অইল গেরাইম্যা মাইয়া । দুই মইন্যা বস্তা উবায় হেই মাগি মাইল কা মাইল রাস্তা হাডে , হারাদিন ধান ডাঙ্গায় । হ্যার কাম আফনেরে দিলে হাইগা পাইদা ছ্যারা ব্যারা কইরা ফালাইতেন ।
মকবুল-হ্যায় যে চোদা খায় তার চাইর ভাগের একভাগ দিলেই আফনের পাছা দিয়া রস বাইর হব
আমি খুব ভাল ভাবেই বুঝলাম তাদের মাথায় ঘিলু বলে কিছুই নেই । তাদের পুরুষত্ব কে চ্যালেঞ্জ করতে পারলেই তারা আমাকে তাদের বেসট চোদাটাই দেবে । তাদের ক্ষ্যাপাতে বললাম , ‘ তোর চাপাবাজি বাদ দিয়ে বের কর দেখি কত রস বের করতে পারস ।
মকবুল বলল , ‘ আমি একাই আফার চোদা খাওনের হাউস মিটামু । বলেই সে আমার গালে এক থাপ্পর দিল যে আমি ঘুরে উপুর হয়ে পরে গেলাম । তারপর আমার হেগ পাছা কুকুরের মত চাটতে লাগল । পাছার দাবনায় দিল এক কামর আমি ব্যাথায় চিৎকার করে উথলাম । তারপর আবার চিত করে শুইয়ে আমার ভোঁদা চাটতে লাগল । আমি উত্তেজনায় গোঙাতে লাগলাম । গ্রাম্য খেটে খাওয়া লোক হিসেবে তার ছিল বেজায় জোর । আমার দুই ঠ্যাং ঘাড়ে তুলে আমাকে শুন্যে তুলে দিতে লাগল রাম চোদন । আমি তো উত্তেজনায় হেগে দিলাম । জমের এই সুযোগে আমার পেছন থেকে পাছা চেতে গু পরিষ্কার করতে লাগল । আমি চিৎকার করে বলতে লাগলাম ,’ সাব্বাস বাঘের বাচ্চা । এই না হলে গ্রামের নওজোয়ান ‘ । সে অই অবস্থাতেই পাঁচ বার মাল ফেলে আমাকে একদম আধমরা করে ফেলে । আমি বললাম , ‘আর না ওরে বাবারে কি চোদেরে , মেরে ফেলল রে । তোরা এই চুদ্মারানিকে থামা । নইলে আমাকে মেরে ফেলবে । ‘
সে আমাকে মাটিতে ফেলে উপুর করে ডগি স্টাইলে পোঁদ মারতে লাগল । তিনবার মাল ফেলার পর আমি বেহুঁশ হয়ে পরে রইলাম । এরপর আমার পোঁদের উপর আর আর কি অত্যাচার হয়েছিল আমার আর সে হিসেব নেই ।
জ্ঞান ফেরার পর শুরু হল লোকমান আর জমেরের কেরামতি । মকবুল আমাকে আড়কোলা করে তুলল । লোকমান আর জমের আমার পুটকি চাটতে লাগল । আমিও ইচ্ছা মত ব্যাটাদের মুখের উপর পাদ মারতে লাগলাম । তারপর আমাকে মাটিতে শুইয়ে দুইজনে আমার মুখে পাছা ঘস্তে লাগল ।
পরদিন আমরা আরও কিছু গুদ পোঁদ মারামারি করে শহরের পথে রওনা দিলাম । রাস্তায় যেতে যেতে চোদাচুদির গল্প করছিলাম ।
আমি বললাম , ‘ তোমরা কি আমি ছাড়া আর কারও ইজ্জত মেরেছিলে । ‘
মকবুল – আফা আপ্নের আগেও আমি কইলাম বহু মাইয়ার পুটকি আর গোঁয়ার বারডা বাজাইছি । গেরামে তো দুইখান মাগিরে চুদা দিয়া এক্কেরে প্যাট লাগায় দিছি । শহরে আওনের পর যে কত মাইয়ার পুটকি ফাডাইছি ।
লোকমান- এই হালার পো গেরামে থাকতে হারাদিন বস্তা টানত আর হারাদিনের কামাই মাগিপাড়ায় ফালায় দিয়া আইত ।
মকবুল- অই বান্দির বাচ্চা । আমি খালি মাগিরে লাগাই । অনেক বড়লোকের বেডী গোর পর্দাও এই ধন দিয়া ছিরছি । আফার লাহান ইসমারট আরেক্ষান মাইয়ারে পন্দানি দিছিলাম ।
জমের- কস কি
মকবুল – আবার জিগায় । গেরামে থাকনের সোম এক খান পাকা কারখানা বাননের সোম রাজমিস্ত্রির কাম লইছিলাম । গেরামের বেবাক জমিন দখল কইরা হেই কারখানা উতবার নিছিল । এক বড়লোকের বাচ্চা গেরামের বেবাক লোকের জমিন দখল কইরা নিছিল আমরা কয়েক জন গেরাইম্মা পোলা মিল্যা হ্যার দুই পাঙ্খু মাইয়ার ভিত্রে ভইরা দিলাম ।আমি- আসল ঘটনা খুলে বল
মকবুল- আঙ্গ গেরামের কিছু চোদনা ছাওয়াল মিল্যা দিছিল মাগি দুইদারে
হেই দুই মাইয়ার নাম আছিল রমা আর সমা । আমার কয়জন গেরামের ব্যাডা ছাওয়াল মিল্যা একবার নৌকা বাইতেছিল । আমি পারে বইয়া তামাশা দ্যাখতেছিলাম । হতাথ দেহি রমা আর সমা আইছে পুটকি দুলাইতে দুলাইতে । লগে আর কুন বান্দির ব্যাডা আছিল না । রমা মাগির পাছা আছিল দেহার মত । পাদ একখান দিলে পুরা এলাকা গন্ধ হইয়া জাইব গা এইরম পাছা । দুধ দুইখান আছাল ডালিমের লাহান । হাতকাটা ব্লাউস পরছিল আর পিঠ আছিল খোলা ।আর সমা মাগি পরছিল একখান কুট আর হাফ প্যান ( অফিস স্যুট আর স্কারট ) । হেই মাগির পাছা কুন মতে ঢাইকা রাখছিল হ্যার প্যান দিয়া । হেই মাগির ও দুধ পাছা আছিল দেহনের মতন ।
নৌকায় বহা ছাওয়াল গুনার ত ধন খারায় গেল গা এই দুই মাগির দুধ পাছা দুলানি দেইখা ।
মন্তু- শহর থেইকা দুইটা পাখি আইছে দ্যাখসস
আইনুল-এক্কেরে কছি মাল ফারমের মুরগি
হাশ্মত-চল মুরগি দুইডার হাড্ডি মাংস চিবায় খাই ।
জয়নাল – আগে চান্স বুইজা লই
তারা নউকাডা পারে ভিরাইল । নৌকা দেইখা দুই খাঙ্কির নৌকায় চরার হাউস উঠল ।
রমা- আই তোমরা আমাদের একটু ঘোরাবে । যত ভাড়া চাও দেব ।মাগি দুইখান নৌকায় চরল । নদীটা ছিল নিরিবিলি । নউকাডা নদীর মাজখানে জাওনের পরপরই হাস্মত দিল রমার পিঠে চুম্মা । রমা চেইত্তা পিছনে তাকাইতে না তাকাইতেই মন্তু দিল রমার প্যাটে কামড় । রমা উতল চিল্লাইয়া । সমা কইল , ‘ ছেরে দে আপুকে ‘ । জয়নাল দিল ইস্কাট ধইরা তান । সমা মাগির গোলগাল নাদুসনুদুস পোঁদটা বাইর হইয়া আসল । জয়নাল নাক ডুবাইয়া পোঁদের গন্ধ নিতে লাগল । আইনুল সামনে থেইকা ভোঁদা চাটতে লাগল

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment