স্মিতা জেঠিমাকে চোদার মজা

স্মিতা জেঠিমাকে চোদার মজা

নমস্কার বন্ধুরা আমি চয়ন। আশা করি সবাই ভালো আছেন । এই কাহিনীর যিনি নায়িকা, তিনি আমার ছোট বেলার ফ্যান্টাসি আমার পাশের বাড়ির জ্যেঠিমা স্মিতা। যেমন অপরূপ সুন্দরী সেরকম হট ফিগার। আমি স্মিতা জ্যেঠিমার কথা ভেবেই রোজ মাল ফেলতাম।

এবার আসি আসল গল্পে। এক দিন নতুন রয়াল এনফিল্ড কিনে দুপুর বেলা বাড়ী ফিরলাম। বাড়ির সামনে বাইক রাখছি, এমন সময় স্মিতা জ্যেঠিমা বাড়ি থেকে বের হচ্ছিল। আমায় দেখে বলল ” কিরে চয়ন নতুন বাইক কিনলি? পুজোয় চড়াস একদিন।” জ্যেঠিমা একটা আকাশি রঙের কালো কাজ করা তাঁতের শাড়ি পরেছে আর কালো ব্লাউজ। যেহেতু স্মিতা জ্যেঠিমার বর আমার বাবার চেয়ে বড় তাই বাধ্য হয়েই জ্যেঠিমা বলি।

স্মিতার এতো টাইট ফিগার যে বৌদি বললেও চলবে। স্মিতার বর্ণনাটা আগে দিয়ে রাখি, বয়স ৫২,উচ্চতা ৫ ফুট ৮“, মাই ৩৬, পাছা ৪০, হাল্কা মেদ যুক্ত ভুঁড়ি, গায়ের রঙ ফর্সা। শংকর জ্যেঠু স্মিতার চেয়ে ১৮ বছরের বড়। মাত্র ১৩ বছর বয়সে স্মিতার বিয়ে হয় আর ১৫ বছর বয়সেই রানাদা জন্মায়।

জ্যেঠিমাকে বললাম ” কিগো এতো সেজেগুজে কোথায় যাচ্ছ?” জ্যেঠিমা বলল ” আরে পুজোর সময় তোর রানাদারা আসছে বলে ওদের ফ্ল্যাটটা একটু দেখতে যাচ্ছি সব ঠিক আছে কিনা।”

আমি বললাম ” ও তুমি মহেশতলা যাচ্ছো, তাহলে আজই চলো লঙ ড্রাইভ হয়ে যাবে, দারুণ একটা ফ্লাইওভার হয়েছে। আমি একটু ফ্রেশ হয়েনি, সাড়ে চারটেতে বেড় হবো।”

জ্যেঠিমা খুব খুশি হয়ে গেলো, আমিও খুব খুশি হলাম, অনেকটা রাস্তা স্মিতার ছোঁয়া লাগবে। আমি একটা জিন্স আর টিশার্ট পরে সাড়ে চারটেয় বেরলাম।ফ্লাইওভারে ওঠার পরেই বৃষ্টি শুরু হয়ে গেল। দুজনই কাকভেজা ভিজলাম। সারা রাস্তা স্মিতা আমাকে জড়িয়ে বসে ছিল। ফ্ল্যাটে পৌঁছাতে ছটা বেজে গেল। বৃষ্টি থামলেও আমাদের খুব ঠান্ডা লেগে গেল।

স্মিতা বলল ” চয়ন এই অবস্থায় বাড়ি ফিরবো কি করে? আকাশ দেখে মনে হচ্ছে আরো বৃষ্টি হবে আর দুজনেই ভিজে গেছি এই অবস্থায় ফিরলে আরো ঠান্ডা লেগে যাবে তারচেয়ে কাল যদি তোর ছুটি থাকে তাহলে এখানে আজ রাত্রিরটা থেকে যাই।

” আমিতো মনে মনে হেব্বি খুশি হলাম। যদি স্মিতা একটু চান্স দেয় জীবন ধন্য হয়ে যাবে।

আমি বললাম ” কাল আমার ছুটি। কিন্তু খাবে কি আর পরবে কি?”

স্মিতা বলল “একটা তোয়ালে আছে ওটা আমি পরে নেব আর তুই একটা গামছা পরে নিস, আর রাত্রিরে কিছু খাবার অর্ডার দিয়ে দিস। আমি স্নান করে আসি, আমার হয়ে গেলে তুই স্নান করে নিস।” এই বলে স্মিতা বাথরুমে ঢুকে গেলো।

আমি বারান্দায় দাঁড়িয়ে সিগারেট খাচ্ছিলাম। দারুন লাগছিল ১৩ তলার বারান্দায় দাঁড়িয়ে গঙ্গা দেখতে, তখনও জানতাম না যে এরচেয়েও অনেক সুন্দর রাত স্মিতা আমাকে উপহার দেবে।

ছিটকিনি খোলার আওয়াজে আমার টনক নড়ল, আর যা দেখলাম তাতে আমি মুগ্ধ হয়ে গেলাম। স্মিতা বাথরুম থেকে বেড়িয়েছে, একটা বাসন্তী রঙের তোয়ালেতে বুক থেকে হাঁঁটুর উপর অবধি ঢাকা। আমি অবাক হয়ে স্মিতাকে দেখছি। কিছুক্ষণ পরে স্মিতা বলল” চয়ন সারা রাত তুই আমায় দেখতে পাবি এখন স্নানটা করে আয় আমি গিজার চালিয়ে এসেছি আর পান্ট আর গেঞ্জিটা আমায় দিয়ে যা আমি রান্না ঘরের দড়িতে মেলে দিই তাহলে কাল শুকিয়ে যাবে।”

সমস্যাটা হলো অন্য জায়গায়, স্মিতাকে এই অবস্থায় দেখে আমার বাঁড়াটা দাঁড়িয়ে গিয়েছিল। আমি জিন্স খোলার সময় স্মিতা আমার জাঙ্গিয়ার দিকে তাকিয়ে ঠাটিয়ে থাকা বাঁড়াটা লক্ষ্য করছিল।

আমি জাঙ্গিয়ার উপরে গামছা পরতেই স্মিতা জাঙ্গিয়াটা খুলে বাথরুমে যেতে বলল। আমার একটু সন্দেহ হলোঠিক আছে বলে বাথরুমে ঢুকে গেলাম ।

তাড়াহুড়োতে ছিটকিনি লাগাতে ভুলে গিয়েছিলাম। তাতে লাভই হলো । তারপর আমি যা দেখলাম তাতে আমার অবস্থা আরো খারাপ হয়ে গেল। দেখলাম জ্যেঠিমা রান্নাঘরে আমার জাঙ্গিয়ার যে জায়গায় রস লেগেছিল সেটা চাটছে আর শুঁকছে আর ডানহাতটা গুদে ঘোষছে। আমি বাঁড়াটা একটু হাত বুলিয়ে নিয়ে ভাবলাম না খেঁঁচবো না জেঠিমাকে পটিয়ে চুদতেই হবে এই সুযোগ পরে আর হয়তো পাওয়া যাবে না ।

কিছুক্ষন পর বের হলাম দেখলাম স্মিতা এসি চালিয়ে বেডরুমে বিছানায় বসে আছে। আমিও ঘরে গিয়ে জ্যেঠিমার পাশে বসলাম। স্মিতা বলল “চয়ন কিছু খাবার অর্ডার করে দে নাহলে বেশি রাত হয়ে গেলে কিছু পাবোনা, সারারাত উপোস করে কাটাতে হবে“।

আমি জ্যেঠিমার কথা মত খাবার অর্ডার করে বললাম “এখনতো সবে সাড়ে সাতটা বাজে, এখানে টিভিতে কেবেল কানেস্কনও নেই এতোক্ষণ সময় কি করে কাটাবে?” স্মিতা বলল ” আয় তোকে আমি আমার ছোটবেলার গল্প বলি“।

এই বলে জ্যেঠিমা বলতে শুরু করল।” আমাদের বাড়ি বর্ধমানের গুড়াপ গ্রামে, আমরা ছয় বোন ও দুই ভাই, আমি হচ্ছি মেজো। অভাবের সংসার তাই যখন তোর জ্যেঠুর সাথে বিয়ের সমন্ধ এলো বাবা ছেলে কলকাতায় থাকে বলে আর কোনো কিছু না দেখেই বিয়ে দিয়ে দিলো। আমার তখন সবে তেরো বছর বয়স, ক্লাস সেভেন এ পড়তাম, পরিক্ষা দেওয়ার আগেই বিয়ে দিয়ে এখানে পাঠিয়ে দিল। তোর জ্যেঠু আমার চেয়ে ১৮ বছরের বড়।তখন আমাদের এতো পয়সা ছিলনা। সারাদিন বাড়িতে কাজের লোকের মতো কাজ করতাম। বিয়ের দুবছর পর তোর রানাদা জন্মাল। তাতে আমার শরীর আরো খারাপ হয়ে গেল। তারপর তোর রানাদা যখন স্কুলে ভর্তি হল তখন ওকে পড়াতে পড়াতে আমি আবার কিছুটা পড়াশোনা করি। তারপর তোর রানাদা যখন ভালো চাকরি পেল আর তোর জ্যেঠুর ও পে কমিশন গঠনের পরে অনেক মাইনে বাড়ল তখন আমাদের একটু পয়সা হল।” এই বলে জ্যেঠিমা শেষ করল।

আমি এতক্ষণ দুচোখ দিয়ে মুগ্ধ হয়ে স্মিতা রূপ দেখছিলাম আর বললাম” আমি একটু তোমার কোলে মাথা দিয়ে শোব??”স্মিতা বলল” আয় আয় এতে এতো বলার কি আছে?”

এবার জ্যেঠিমা আমায় জিজ্ঞাসা করল” চয়ন তোর গার্লফ্রেন্ড নেই?” আমি বললাম ” না, এখন কার মেয়েদের অনেক ঝামেলা আর মনের মত কাউকে পাইনি তাই নেই।”

স্মিতা বলল ” তা তোর মনের মত মেয়ে কেমন হবে শুনি?”

আমি কোনো কিছু না ভেবে বললাম ” তোমার মত হবে, স্মার্ট সুন্দরী হট এন্ড সেক্সি।”

স্মিতা: ” আমি সুন্দরী ঠিক আছে কিন্তু বাকি তিনটে নয়।”

আমি: ” কেন তুমি কতো স্মার্ট, এতোটা রাস্তা কি সুন্দর আমার সাথে বাইকে এলে। আমায় জড়িয়ে বসেছিলে। আমার তো খুব ভালো লাগছিল। মনে হচ্ছিল গার্লফ্রেন্ডকে নিয়ে আসছি।”

স্মিতা: ” বাবারে তোর এতো ভালো লেগেছে? শুনেও শান্তি এই বুড়িকেও যে কারুর ভালো লাগতে পারে জানতাম না। সেতো নয় হলো আমি স্মার্ট, কিন্তু বাকি দুটো। ঐ কি যেন বললি হট এন্ড সেক্সি সেটা কি ভাবে?”

আমি: “তোমার যা ফিগার যে কেউই তোমায় হট এন্ড সেক্সি বলবে। আর তাছাড়া তোমায় দেখে মনে হয়না তোমার এতো বড় ছেলে আছে,নাতি ও আছে ।”

স্মিতা: ” তাহলে কি মনে হয়?”

আমি: ” মনে হয় তোমার বয়স ঐ চল্লিশের কাছাকাছি, হয়তো একটা ক্লাস থ্রী বা ফোর এ পড়া বাচ্চার মা।” কথা শেষ করতে না করতেই কলিং বেল বেজে উঠল।

স্মিতা: ” মনে হয় খাবার এসেছে, আমি এই অবস্থায় বাইরে যাবনা তুই প্লিস নিয়ে আয়। আর যাবার সময় আগে এই দরজাটা বন্ধ করে ওটা খুলবি।”আমি কথা মত কাজ করে জ্যেঠিমাকে ডাইনিং টেবিলে খেতে ডাকলাম। খাওয়া শেষে জ্যেঠিমা বলল “চল তাড়াতাড়ি শুয়ে পরি

আমিও জ্যেঠিমার কথা মতো পাশে শুলাম।

আমি বললাম ” জ্যেঠিমা পাশ বালিশ নেই? পাশ বালিশ ছাড়া আমার ঘুম আসেনা আর তাছাড়া এই পৌনে নটার সময় কোনোদিনও ঘুমায়নি। এখন ঘুম আসবেই না।”

স্মিতা: ” তাহলে কি করা যায় তুই আমায় জড়িয়ে শো, আর মোবাইল এ একটা সিনেমা চালা না”

আমি চান্স নেওয়ার জন্য বললাম : ” আমার মোবাইলে তোমাকে দেখানোর মতো সিনেমা নেই। অন্য রকমের সিনেমা আছে যেটা দেখলে তোমার আর সারারাত ঘুমই আসবে না। তাছাড়া এতো সুন্দর মহিলার সাথে সেই সিনেমা দেখলে নিজেকে কন্ট্রোল করতে পারবো না।”

জ্যেঠিমা: ” হেসে বললেন বুঝতে পেরেছি কি সিনেমা আছে, কিন্তু আমি কোনোদিন এইসব সিনেমা দেখেনি, প্লিস দেখা আমায় প্লিস।”

স্মিতা বলাতে আমি একটা নটি আমেরিকা চালালাম। যেটাতে একটা ছেলে তার কাকিমাকে চুদবে। জ্যেঠিমা পাশ ফিরে শুয়ে মোবাইল দেখতে লাগল আর আমিও পেছন থেকে জড়িয়ে ধরে দেখতে লাগলাম। পানু দেখতে দেখতে দুজনেরই সেক্স উঠতে শুরু করল।আমি স্মিতার দুদু গুলো তোয়ালের উপর দিয়েই টিপতে শুরু করলাম আর মুখটা ওর ঘাড়ে চুলে ঘসছিলাম।এই চয়ন কি করছিস? ???আমি কিছু না বলে তোয়ালেটা ধরে টানতেস্মিতা নিজেই তোয়ালেটা বুকের কাছ থেকে খুলে দিল।

আমি এবার পেছন থেকেই দুহাত দিয়ে জ্যেঠিমার মাই টিপতে শুরু করলাম আর ঘাড়ে ও গলায় কিস করতে করতে মাঝে মাঝে কামরাচ্ছিলাম। কিছুক্ষণ পর স্মিতা আমার দিকে ঘুরল। আমি ওর ঠোট চুসতে শুরু করলাম। স্মিতাও দারুন রেসপন্ডস করল। প্রায় মিনিট পাঁচেক লিপ কিস করে দুজন একটু দম নেওয়ার জন্য থামলাম আর বললাম ” জ্যেঠিমা আমি তোমায় খুব ভালোবাসি, আজ প্লিস তোমায় আদর করতে দেবে?”

স্মিতা: “আজ আমি তোকে সব দেব কিন্তু আমায় কথা দে আজ আমাদের যা হবে প্লিস কোনোদিন কাউকে বলবিনা।তাহলে আমি মুখ দেখাতে পারবোনাআজ প্রায় ত্রিশ বছর পর আমার শরীর আবার গরম হয়েছে। তুই প্লিস আমায় ঠান্ডা কর। তুই যেমন ভাবে বলবি আমি সেরকম ভাবেই করব।”

আমি: ” কথা দিলাম আজ যা হবে সেটা শুধু আমাদের দুজনের মধ্যেই থাকবে। তুমি আমার তোমায় নিয়ে দেখা স্বপ্ন গুলো আজ প্লিস সত্যি করো।” এই বলে আমি স্মিতার পায়ের কাছে এসে পায়ের আঙুল গুলো চুসতে শুরু করলাম। তারপর আসতে আসতে উপর দিকে উঠতে শুরু করলাম। আমি স্মিতার থাইতে কিস করে চাটতে শুরু করলাম।

স্মিতার নিশ্বাস ঘন হয়ে এলো পা দুটো ফাঁক করে দিলো। আমি মন দিয়ে ওর গুদটা দেখছি, কি সুন্দর গুদ।একটুও লোম নেই, পুরো মসৃণ বেদি, অল্প একটু ফোলা। চেরার ভেতর দিয়ে হাল্কা গোলাপি আভা বেরচ্ছে।গুদের ফুটোটা বেশি বড়ো না দেখে মনে হয় কোন কুমারী মেয়ের গুদ।আমি আর লোভ সামলাতে পারলাম না। চাটতে শুরু করলাম গুদ্টা, অল্প অল্প রস বেরচ্ছিল, হাল্কা সোধা গন্ধ আসছে।

আমি পুরো পাগল হয়ে গেলাম। দুহাতে গুদের কোয়া দুটো ফাঁক করে যতটা সম্ভব ভিতরে জিভটা ঢুকিয়ে দিলাম। কি অপরূপ সাধ স্মিতার রসের। কখনো কখনো ক্লিটরিক্সটাও চাটছিলাম সেই সঙ্গে ওর গুদে আংলি করে দিচ্ছিলাম। স্মিতা অনেক গরম হয়ে গেছিল। ও চুলের মুঠি ধরে আমার মুখটা গুদে চেপে ধরল আর নিজে আরামে কাতরাতে লাগল আর জোড়ে জোড়ে শিৎকার করতে শুরু করল।

মিনিট দশেকের মধ্যেই ও রস খসিয়ে দিল। এতো রস বেরচ্ছিল যে আমাকে সব রসটা খেতে একটা ঢোক গিলতে হলো। ও এবার একটু শান্ত হলো। আমি আরো কিছুক্ষণ ধরে ভালোভাবে গুদটা চেটে সব রসটা খেয়ে নিলাম। স্মিতা এবার উঠে আমাকে বুকে জড়িয়ে ধরে কিস করতে শুরু করল।

কিছুক্ষণ পরে জ্যেঠিমা বলল ” চয়ন গুদ চুসলে এতো আরাম হয় আমি জানতাম নারে। আজ জীবনে প্রথম বারের মতো আমার গুদে জিভের ছোঁয়া পেলাম। এতদিন পরে যে আমার ভাগ্যে ভগবান এতো সুখ লিখেছিল আজ তুই না থাকলে জানতে পারতাম না। তুই যা বলবি আমি সব করবো আমায় আর একটু আরাম দে বাবা। আজ অনেক দিন পর খুব ইচ্ছে করছে সবটা পেতে, তুই আমায় ভালো করে আদর কর সোনা।”

আমার বাঁড়াটা ঠাটিয়ে ছিলো। আমি স্মিতাকে চুসতে বললাম। আমি চিৎ হয়ে শুলাম ও আমার দুপায়ের ফাঁকে উবু হয়ে বসে প্রথমে বাঁড়াটা ভালো করে দেখে একটা ঢোঁক গিলে বললোকি বড়ো আর মোটা বাঁড়া তোর উফফফফতারপর চাটতে ও চুসতে শুরু করল। পানুতে ঠিক যেরকম দেখেছিল সেরকম করেই বাঁড়া খিঁচতে খিঁচতে চুসলো।পাঁচ মিনিট চোষার পর আমি এবার ওকে থামিয়ে খাটের ওপর দাঁড়ালাম আর স্মিতাকে নীলডাউন হয়ে বসতে বললাম।ও আবার আমার বাঁড়াটা মুখে পুরে নিল আর আমি ওর চুলের মুঠি ধরে ঠাপ দিতে শুরু করলাম।

বেশিক্ষণ ধরে রাখতে পারবোনা বুঝতে পেরে আমি বাঁড়াটা বের করে নিয়ে ওর মাথাটা ধরে তুলে দাঁড় করিয়ে দিলাম

স্মিতা আমায় জড়িয়ে ধরে কিস করতে শুরু করল। ও আমার বুকে গলায় খুব কিস করতে শুরু করলো। আমিও স্মিতাকে জড়িয়ে ধরলাম আর ওর চুলের ভেতর বিলি কাটছিলাম।কিছুক্ষন পরে স্মিতা বলল “সোনা এবার বিছানায় চল প্লিস

আমি স্মিতাকে কোলে তুলে নিলাম, ও আমার ঘাড়ে মুখ গুজে দিলো। আমি ঘরে নিয়ে এসে স্মিতাকে বিছানায় শুইয়ে দিলাম।

এবার আমি স্মিতার চুলে হাত বুলিয়ে দিতে দিতে প্রথমে কপালে কিস করলাম, তারপর দু চোখে কিস করলাম, তারপর দু গালে কিস করলাম। এতদিন পরে এরম আদর পেয়ে স্মিতা চোখ বন্ধ করেই আমায় আরো জোরে ওর বুকে জড়িয়ে ধরল।

ঘরের ডিমলাইটের আলোতে স্মিতা যেন আরো সুন্দরী হয়ে উঠেছে, ওর ঠোঁটের নীচে বিন্দু বিন্দু ঘাম জমেছে। স্মিতার ঠোঁটগুলো আরো সুন্দর, পাতলা লালচে গোলাপী রঙের। আমি প্রথমে ঠোঁটের নীচে ঘামটা চেটে নিলাম আর তারপর ওর নিচের ঠোঁটটা চুসতে শুরু করলাম। সুখের আবেশে আমরা দুজনেই চোখ বন্ধ করে নিয়েছিলাম।

স্মিতা আমার ওপরের ঠোঁটটা চুষছিল আর আমার চুলে বিলি কেটে দিচ্ছিল। স্মিতা এবার ওর জিভটা আমার ঠোঁটের ভিতরে দিলো আমিও ওর নরম জিভটা চুসতে থাকলাম। ও আস্তে আস্তে জিভ লালা দিয়ে ভিজিয়ে দিল আর আমি ওর জিভটা আয়েশ করে চুষতে চুষতে সব লালা গুলো খেয়ে নিলাম। আমি এবার স্মিতার ঠোঁট ছেড়ে গলায় কিস করতে শুরু করলাম।

আমি আমার দুহাত দিয়ে স্মিতার দুহাত ধরে ওর বুকের উপর উঠে গলায় ও ঘাড়ে কিস করতে শুরু করলাম। ও আরামে কাতরাতে লাগল আর জোড়ে জোড়ে শিৎকার করতে লাগল। ওর শিৎকারে আমি আরো উত্তেজিত হয়ে উঠলাম। এবার আমি ওর বুকে কিস করতে করতে মাইয়ের কাছে এসে দাড়ালাম ও স্মিতার হাত গুলো ছেড়ে দিলাম।

এর আগেও আমি অনেককে চুদেছি কিন্তু এই ৫২ বছরের কোনো মাগীর যে এতো সুন্দর নিটোল মাই হয় তা আগে কোনদিন দেখিনি। একে তো ধবধবে ফর্সা তার উপর হাল্কা খয়েরি রং এর ছোট ছোট বোটা, দেখলে মনে হবে কোন ১৫–১৬ বছরের মেয়ের মাই।এই বয়েসেও একটুও মাই ঝোলেনি, পুরো টাইট একদম উল্টানো বাটির মতো।

আমি জ্যেঠিমাকে বললাম ” জ্যেঠিমা তোমার এই বয়েসেও এতো সুন্দর দুধ কি করে মেনটেন করে রেখেছো? এই দুধ দেখলে কেউ বলবে না তোমার এতো বড় ছেলে আছে। রানাদা কত ভাগ্যবান এত সুন্দর দুধ খেয়ে বড় হয়েছে। আমারতো রানাদার ওপর খুব হিংসে হচ্ছে।”

স্মিতা -” চয়ন তুই পাগল একটা, তাই এই আধবুড়ির মধ্যে এত সৌন্দর্য দেখছিস আর তোর রানাদার থেকে তুই বেশি ভাগ্যবান কারণ তোর রানাদা আমার দুধ কোনদিন খায়নি।

রানা যখন জন্মেছিল আমার চেহারা অনেক খারাপ ছিল আর আমার দুদুও অনেক ছোট্ট ছিল, একেবারে পাতিলেবুর মতো তাই আমার বুকেও তখন দুধ আসত না।আমার যখন প্রায় ২২ বছর বয়স হলো তখন তোর জ্যেঠুর মাইনে কিছুটা বেড়েছিল। তখন তোর জ্যেঠু দুধ বড় করার তেল এনে দিত আর আমি ঐ তেল দিয়ে মাস্যাজ করে করে দুধ বড় করে ছিলাম।তখন তোর জ্যেঠু বুধবার করে হাফছুটি নিয়ে বাড়ি আসত আর আমরা শুধু দুপুরে চোদাচুদি করতাম। কিন্তু সেই সুখও আমার বেশি দিন সহ্য হলোনা, তোর জ্যেঠুর এক অজানা জ্বর হল আর তার জন্য ওর চোদার ক্ষমতা চলে গেল। তাই এরপর থেকে আমি চোদার আশা ছেড়ে দিয়েছিলাম। কিন্তু তুই এতো বছর পরে আবার আমার ইচ্ছে গুলো বাড়িয়ে দিলি। তাই বুঝতেই পারছিস আসল ভাগ্যবান তুই, যে আমার সব পাবি।

নে অনেক কথা হলো এবার একটু আমার দুধগুলো ভালো করে টিপে টিপে চোষ।”

এই শুনে আমি স্মিতার ডান মাইতা চুষতে আর বামাইটা টিপতে শুরু করলাম। স্মিতার খুব আরাম হচ্ছিল। ও আমায় জড়িয়ে ধরে পিঠে হাত বুলিয়ে দিচ্ছিল। আমি এবার যখন ওর বামাইটা চুষতে শুরু করলাম ও আরো গরম হয়ে গেলো আর আমার মাথাটা বুকে চেপে ধরল।আমি আমার ডান হাতের মধ্যমাটা ওর গুদে ঘোষতে লাগলাম আর কিছুক্ষণ পরেই আঙুলটা গুদে ঢুকিয়ে খিঁচতে শুরু করলাম।

গুদ পুরো রসে চপচপ করছে। আমি এবার মাই ছেড়ে স্মিতাও পেটের কাছে মুখ নিয়ে এলাম আর পেটে কিস করার পর নাভিতে জিভ ঢুকিয়ে চাটতে শুরু করলাম। স্মিতা দুপা দিয়ে আমার কোমর জড়িয়ে রেখেছিল। আমার নাভি চাটা স্মিতা বেশিক্ষণ সহ্য করতে পারলনা, ও আমার মাথাটা ধরে মুখটা গুদের উপর চেপে ধরল।

আমিও আরেকবার গুদটা চেটে স্মিতাকে আরও গরম করে দিলাম। আমার বাঁড়া আগে থেকেই ঠাটিয়ে ছিল। আমার এই আট ইঞ্চি লম্বা আর তিন ইঞ্চি মোটা বাঁড়া নিতে স্মিতার যে প্রচন্ড ব্যথা লাগবে আমি জানতাম কারণ এর আগে আমি যখন প্রথমবার অঞ্জনার কাকিমার গুদে বাঁড়া ঢুকিয়ে ছিলাম ও কেঁদে ফেলেছিল।

তাই আমি স্মিতাকে বললাম ” জ্যেঠিমা তোমার লাগলে বলবে প্লিস আর প্রথমে একটু ব্যথা লাগতে পারে এতোদিন পর করছতো তাই তোমার ভেতরটা একদম ভার্জিন মেয়েদের মতই হবে।”

আমি এই বলে স্মিতার দুপায়ের মাঝে বসে ওর গুদে আমার বাঁড়াটা সেট করলাম। ও দুহাত দিয়ে গুদের পাপড়ি দুটো একটু ফাঁক করল। আমি আমার বাঁড়ার মুন্ডিটা গুদের ফুটোতে রেখে একটু চাপ দিলাম তাতে মুন্ডির হাফ ঢুকলো। স্মিতার গুদের ফুটো অনেক ছোট ছিল, খুব বেশি হলে এক ইঞ্চি হবে। স্মিতা পা দুটো আরো ফাঁক করে দিল যাতে আমি ভাল করে বাঁড়ার ঠাপ দিতে পারি।

স্মিতা এবার গুদ ছেড়ে দুহাতে আমার কোমর জড়িয়ে ধরে টানতে লাগল। আমি এবার জ্যেঠিমার দু বগলের মাঝে হাতে ভর দিয়ে পুরো শরীরের ওজন জ্যেঠিমার উপরে ছেড়ে দিলাম। গুদতো রসে চপচপেই ছিল ফলে শরীরের চাপে বাঁড়াটা স্মিতার গুদে প্রায় অনেকটাই ঢুকে গেলো। ব্যথায় স্মিতার চোখের কোনে জল চলে এলো কিন্তু ওর ঠোঁটে মিষ্টি হাঁসিটা রয়ে গেল।

আমি এবার জ্যেঠিমাকে কিস করতে করতে আস্তে আস্তে কোমর নাড়াতে শুরু বেশ কিছুক্ষণ ঠাপানোর পর আমার পুরো বাঁড়াটা স্মিতার গুদে ঢুকে গেলো। পুরো বাঁড়াটা গুদে ঢোকার সাথে সাথে জ্যেঠিমা আমায় আরো জোরে বুকে জড়িয়ে ধরল। আমি এবার স্মিতার উপর থেকে উঠে ওর থাই দুটো জড়িয়ে ধরে ঠাপ দিতে শুরু করলাম। আহহহ এই বয়সেও কি টাইট গুদ ।

বেশ কিছুক্ষণ ঠাপনোর পরে স্মিতা চাদরটা খামচে ধরে কোমরটা বিছানা থেকে একটু উপরে তুলে বাঁড়াটাকে কামড়ে কামড়ে ধরে ঘনঘন তলঠাপ মারতে মারতে জোরে একটাশিৎকার দিয়ে রস ছেড়ে আমার বাঁড়া ভিজিয়ে দিলো।

এতক্ষণ ধরে হাঁটু মুড়ে ঠাপানোর ফলে আমারও একটু পায়ে ব্যথা করছিল। তাই এবার আমি খাট থেকে নেমে দাড়ালাম ও জ্যেঠিমাকে টেনে খাটের ধারে নিয়ে এলাম মিশনারি পসিশনে চুদবো বলে।

প্রথমে জ্যেঠিমার পা দুটো ফাঁক করে বাঁ পা টা আমার ডান কাধে নিয়ে বাঁড়াটা গুদের ফুটোয় সেট করে একটু চাপ দিয়ে মুন্ডিটা ঢোকালাম ও তারপর ধীরে ধীরে ঠাপ দিতে শুরু করলাম। জ্যেঠিমার গুদের গরম কামড়ে বাঁড়াটা আরো ঠাটিয়ে উঠল।

জ্যেঠিমা বলল ” চয়ন ঐ পানুতে ছেলেটা যেমন জোরে জোরে ঠাপাচ্ছিল ওরম করে ঠাপা মারনা প্লিস। আমার ভীষণ আরাম হচ্ছে।”এই কথা শুনে আমি ঠাপানোর স্পিড বাড়িয়ে দিলাম। ঠাপাতে ঠাপাতে জ্যেঠিমার মাই গুলো টিপছিলাম ও পায়ে মাঝে মাঝে কিস করতে করতে কামড়াতে লাগলাম । ঠাপের স্পিডের সাথে জ্যেঠিমার শিৎকারের আওয়াজও বাড়ল।

সারাঘর শিৎকার ও ঠাপের পচাত পচাত পচাত পচ পচ পচাত পচ পচ এরকম আওয়াজে গমগম করে উঠল। প্রতিটা ঠাপের সাথে সাথে জ্যেঠিমা তলঠাপ দিতে দিতে পাছাটা দুলিয়ে দুলিয়ে বাড়াটা কামড়ে কামড়ে ধরে এমন রেসপন্ডস করছিল যে আমার মনে হচ্ছিলনা যে আমি একটা ৫২ বছরের আধবুড়ি মাগীকে চুদছি বরং মনে হচ্ছে ২২–২৩ বছরের কোন মাগী প্রথম চোদন খাচ্ছে।

এরম উদ্দাম ঠাপ দিতে দিতে আমার বাঁড়ার ডগায় মাল চলে এলো কিন্তু জ্যেঠিমা আবার রস খসালে মাল খালাস করব বলে আমি ঠাপ থামিয়ে গুদ থেকে বাঁড়াটা বার করে জ্যেঠিমার গুদটা আরেকবার চেটে দিলাম।

যেরকম ভাবা সেরকম কাজ গুদে জিভের ছোঁয়া পেয়েই জ্যেঠিমা রস খসাতে শুরু করেছে। এবার আমি দাঁড়িয়ে জ্যেঠিমার দু পা দু কাধে নিয়ে গুদে বাঁড়া ঢুকিয়ে দিলাম ও আবার ঠাপ দিতে শুরু করলাম। প্রতিটা ঠাপের সাথে সাথেই স্মিতা একটু একটু করে রস ছাড়তে লাগল।

বেশিক্ষণ অপেক্ষা করতে হলো না মিনিট দুয়েকের মধ্যেই জ্যেঠিমা আবার রস ছেড়ে দিলঅনেক্ষন চোদা হয়ে গেছে এবার মালটা ফেলতে হবে

আমি নিরোধ ছাড়াই চুদছিলাম ভাবছি মালটা ভেতরেই ফেলবো কারন মাল ভেতরে না ফেললে পুরো সুখটা পাওয়া যায় না কিন্তু তারপর ভাবলাম এই বয়েসে জেঠিমার পেট হয়ে গেলে বড়ো বিপদ হয়ে যাবে ।

আমার এবার মাল বেরোবে বুঝে আরো জোরে জোরে ঠাপ মারতে মারতে ওর কানে ফিসফিস করে বললাম

জ্যেঠিমা আমার হবে কোথায় ফেলবো ? ভেতরে না বাইরে ?জেঠিমা হেসে বললো ভেতরেই ফেলে দেবাইরে ফেলতে হবে নাআমি অবাক হয়ে বললামকিন্তু জেঠিমা ভেতরে ফেললে এই বয়েসে তোমার পেটে বাচ্ছা এসে গেলে ????? তখন কি হবে ??

জেঠিমা মিচকি হেসে আমাকে জড়িয়ে ধরে বললোদূর বোকা ছেলে আমার আর এই বয়েসে বাচ্চা হবেনাআমার মাসিক তিন বছর আগে বন্ধ হয়ে গেছেআর মেয়েদের মাসিক বন্ধ হয়ে গেলে হাজার হাজার বাড়ার মাল ভেতরে ফেললেও পেটে বাচ্চা আসার ভয় থাকেনা

তুই নিশ্চিন্তে ঠাপাতে ঠাপাতে পুরো মালটা আমার বাচ্ছাদানিতে ফেলে দে দেখবি খুব আরাম পাবি । নে জোরে জোরে ঠাপ মারতে থাক থামবি না ঠেসে ঠেসে ঠাপ মার ।

আমি আর কোনো কথা না বলে ওর দুধগুলো দুহাতে মুঠো করে ধরে পক পক করে টিপতে টিপতে গায়ের জোরে কয়েকটা ঠাপ দিয়ে বাড়াটা ঠেসে ধরলাম জেঠিমার গুদের একদম গভীরে ।সঙ্গে সঙ্গে জেঠিমাও তলঠাপ দিয়ে আমার কোমরটা শক্ত করে ধরে কেঁপে কেঁপে উঠেলো । দুজনেরই তলপেট ছুঁয়ে এক হলো

আমি বুঝলাম বাঁড়াটা একটা গুদের ভিতরের মাংসপিণ্ডে আটকে গেছে যেখানে বাড়ার মুন্ডিটাকে কামড়ে কামড়ে ধরে চুষে চুষে বীর্যটা বের করে নেওয়ার জন্য চেষ্টা করছে জেঠিমা ।

জীবনে আমি অনেক মাগী চুদেছি কিন্তু এতো সুখ আমি কোনোদিনো পাইনি যা এই বয়স্ক জেঠিমার গুদে পাচ্ছি ।

আমি চোখ বন্ধ করে গোঁ গোঁ করতে করতে চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য ফেলতে লাগলাম বয়স্ক জেঠিমার গুদের একদম গভীরে ।।আহ উফ কি আরাম

গরম গরম বীর্য গুদে গভীরে পরতেই জেঠিমা আমাকে বুকে জড়িয়ে ধরে কিস করে ঘন ঘন তলঠাপ দিতে দিতে শিউরে শিউরে উঠে গুদের জল খসিয়ে দিলো

গুদে বাঁড়াটা চেপে চেপে ধরে প্রায় এককাপ বীর্য একে বারে জেঠিমার বাচ্ছাদানিতে চিরিক চিরিক করে ফেলে দিলাম। দুজনেই এরকম একটা গরম গরম চোদনে পরম তৃপ্তি পেলাম। বাঁড়া গুদে ঢুকিয়ে রেখেই আমি জ্যেঠিমার উপর গা এলিয়ে শুয়ে পড়লাম।

জ্যেঠিমা একটু পিছিয়ে আমায় ভালো করে শোয়ার জায়গা করে দিলো। আমি আবার বুকে উঠে জ্যেঠিমার মাই দুটো পালা করে টিপতে টিপতে চুষতে আরম্ভ করলাম।

জ্যেঠিমা আমার চুলে বিলি কাটতে কাটতে বললোএই চয়ন আমাকে চুদে আরাম পেলি ???আমি তোকে সুখ দিতে পেরেছি তো সোনা ?????আমি মাইগুলো টিপতে টিপতে জেঠিমার গালে একটা চুমু খেয়ে বললাম জীবনে এই প্রথম এতো আরাম পেলামতোমাকে বলে বোঝাতে পারব না ।তোমার কেমন লাগল গো? ??

জেঠিমা হেসে বললো সত্যি বলবো তোর সাথে করে এই প্রথম আমি বুঝলাম যে চোদাচুদি করলে এতো আরাম হয়যখন তোর গরম গরম বীর্য আমার বাচ্ছাদানিতে ফেললিউফফফফফফ কিযে সুখ পেলাম তোকে বলে বোঝাতে পারব না ।সত্যি বলতে আমার মাসিক যদি বন্ধ না হয়ে যেতোতোর এই বীর্যতে নির্ঘাত আজই আমার পেটে বাচ্চা এসে যেতোবাব্বা তোর কতো বেরোয় ঝলকে ঝলকে পরছে তো পরছেথামছেই না পুরো গুদ ভরিয়ে দিয়েছিস তুই এই বলে আমাকে জড়িয়ে ধরলো ।জ্যেঠিমার কথা শুনে আমি হেসে ফেললাম

কিছুক্ষণ পরে বাঁড়াটা একটু নরম হলে গুদ থেকে ঘন বীর্য ওরস হরহর করে গড়িয়ে বিছানায় পরতে লাগলো।

জেঠিমা এই দেখে ইসসসসসসস কত্তো ফেলেছিস দেখবলে গুদের মুখে হাত দিয়ে চেপে বললোএই চয়ন একটা ছেঁড়া নেকড়া দে তো গুদটা মুছে নি নাহলে চাদরটা নোংরা হয়ে যাবে ।দেখ কতোটা ফেলেছিস হরহর করে বেরোচ্ছে ইসসসস।

আমি বললাম এখন ছেঁড়া নেকড়া কোথায় পাবো বাদ দাও”তুমি বাথরুমে চলো, পরিষ্কার হয়ে আসি। তারপর তোমাকে আবার আদর করবো ।”

বলেই আমি খাট থেকে নেমে জেঠিমাকে কোলে তুলে নিলাম। ও আমার গলাটা জড়িয়ে ধরে কিস করতে শুরু করল। আমি কিস করতে করতেই ওকে বাথরুমে নিয়ে গেলাম। কোল থেকে নামাতেই জ্যেঠিমা হাঁটু মুড়ে বসে আমার বাঁড়াটা চেটে পরিষ্কার করে দিল। তাই আমিও বসে জ্যেঠিমার গুদটা হাত দিয়ে ধুয়ে দিলাম। গুদের ভেতর আঙ্গুল দিয়ে টেনে টেনে সব বীর্য রসটা বের করে নিলাম ।

এরপর জ্যেঠিমা বলল এই” চয়ন” আমি আবার গরম হয়ে গেছিরে তোর বাড়াটাও খুব খাড়া হয়ে নাচছেচল সোনা বিছানাতে চল আর একবার চুদে নেআমি কোলে তুলে নিয়ে ঘরে এলাম

বিছানাতে শুইয়ে পনেরো মিনিট রামঠাপন দিয়ে আবারও গরম গরম বীর্য দিয়ে জ্যেঠিমার গুদ ভাসিয়ে দিলামতারপর ক্লান্ত হয়ে দুজনে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লামসকালে ঘুম ভেঙে গেলে জেঠিমাকে আবার একবার চুদেদুজনে পরিস্কার হয়ে জামা কাপড় পরে বাড়ি চলে এলাম ।

জ্যেঠিমার বাড়িতে এসে গাড়ি থেকে নামিয়ে জেঠিমাকে বললাম আবার কবে হবে ??জেঠিমা মিচকি হেসে পিঠে মাইগুলো চেপে ধরে আস্তে করে বললো যখনি কোন সুযোগ হবে তোকে আমি ডেকে নেবোতুই চলে আসিস আর আদর দিয়ে ভরিয়ে দিসঠিক আছে সোনা ?????

আমি হেসে বললাম জ্যেঠিমা আমি আদর দিয়ে নয়তোমার বাচ্ছাদানি আমার বীর্য দিয়ে ভরিয়ে দেবো বুঝলে ?

জেঠিমা লজ্জা পেয়ে মুখ ভেংচে গালে চিমটি কেটে বললোউমমমমমমমম ঢংশয়তান কোথাকার ।অসভ্য ছেলে যা বাড়ি যা এবার বলে জেঠিমা বাড়িতে ঢুকে গেলো ।আমি আনন্দে হাওয়াই ভাসতে ভাসতে বাড়ি চলে এলাম ।

এরপর থেকে যখনই জেঠিমার ইচ্ছা হতো তখনই আমাকে ডেকে নিয়ে জেঠিমার ছেলের ফ্লাটে গিয়ে দুজনেচরম চোদাচুদি করতাম

জেঠিমার বয়েস বেশি হবার জন্য কেউ আমাদের সন্দেহ করতো না

এইভাবে চলতে থাকলো আমার আর আমার বয়স্ক জেঠিমার চোদন লীলা ।

সমাপ্ত

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment