শ্যালিকাকে চুদলাম kakima k chodar golpo bangla

শ্যালিকাকে চুদলাম

ফাল্গুন মাস! আমার একমাত্র শ্যালিকা শেফালীর বিয়ে হয়েছে দু’বছর। ওর স্বামী জাপানে কর্মরত। বিয়ের নয় মাস পরই বিদেশ চলে যায়। বাচ্চা-কাচ্চা নেইনি। কারণ, শেফালিকেও বছর খানেকের মধ্যেই নিয়ে যাবে। শেফালী আমার বউর ঠিক এক বছরের ছোট। ফর্সা, লম্বা ফিগার। দারুন সেক্সি দেখতে। ওর বিয়ের যে কতগুলো প্রস্তাব এসেছে তা বলে শেষ করা যাবেনা। চাকরি সুত্রে আমি আর আমার স্ত্রী থাকি রাজশাহী শহরে। স্ত্রী চাকরি করেন একটা স্কুলে আর আমি সোনালী ব্যাংক-এ। সচ্ছল পরিবার। কোনো অভাব-অনটন নেই। বিয়ের আগে শেফালী থাকতো আমার শশুর বাড়িতে। কিন্তু বিয়ের পর, ওর স্বামীর ইচ্ছাতেই ও আমাদের সাথে থাকে। আমার শশুর খুলনা শহরে পরিবিহন ব্যবসা করেন।
যেদিনের কথা বলছি সেদিন পিট-পিট করে বৃষ্টি হচ্ছে। সকাল-সকাল উঠেই আমার বউ ফারজানা তৈরী। ও ৭ দিনের জন্য বাপের বাড়ি বেড়াতে যাবে। স্কুল থেকে ছুটি নিয়েছে ৮ দিনের। শেফালিরও যাওয়ার কথা। কিন্তু আগের দিন রাত থেকেই ওর ভীষণ জ্বর। তাই যেতে পারলনা। আমি বার স্ট্যান্ডে বুকে উঠিয়ে দিয়ে সোজা বাড়িতে। শুক্রবার, তাই অফিস বন্ধ। শেফালির কপালে হাত দিয়ে দেখি জ্বর অনেক! ওকে নাস্তা খাইয়ে ওষুধ খাওয়ালাম। তারপর, ওর পাশে বসেই কপালে পানি পট্টি দিচ্ছি। ঘন্টা-খানেকের মধ্যেই জ্বর কমলো। বিকেলের মধ্যে শেফালী বেশ সুস্থ। গোসল করার পর তার শরীরটা আরো ভালো লাগছে, বললো। রাতের খাবার পাশের রেস্টুরেন্ট থেকে নিয়ে আসলাম। খাওয়া-দাওয়া শেষ করে আমরা দুজন ভিসিআরে হিন্দী ছবি দেখছি। শেফালির সাথে আগে থেকেই আমার সম্পর্ক খুব মিষ্টি। দুষ্টুমিও করি। কিন্তু ঐটুকুই! কখনই শারীরিক কিছু হয়নি। যদিও আমার খুব ইচ্ছে, ওকে চুদার! সিনেমা চলছে আর আমার মাথায় ভাবনা, কিভাবে শেফালিকে আজ চুদা যায়। কিন্তু আপন শালী, তাই অনেক সাবধানী হতে হয়। যদি সে বলে দেয়! শেফালী আমার বিছানায় বসা, পায়ের উপর একটা কাঁথা দিয়ে। আমি ওর পাশেই! প্রশ্ন করলাম, চা খাবে? ও মাথা নাড়লো! গেলাম রান্না ঘরে এবং দু’কাপ চা বানিয়ে আনলাম। আমি চায়ের কাপ্তা হাতে নিয়ে বিছানায় বসেছি, ঠিক তখনি একটা রগর গান শুরু হলো। নায়ক-নায়িকা বৃষ্টির পানিতে ঢলা-ঢলি করছে। আমার তো মাথায় মাল! শেফালী একবার আমার দিকে তাকিলে হেসে বললো, “দুলাভাই, দেখেন কি নির্লজ্জ”। আমি বললাম, এতে লজ্জার কি আছে? এটা তো সাভাবিক! কেনো তোমার বর তোমার সাথে ঢলা-ঢলি করেনা? ও হেঁসে বললো, “যাহ! অসবভ্য”! আমি ওর আরো পাশ ঘেষে বসে বললাম, দেখবে, আমি কতটা? ও বললো, “আমার দেখার দরকার নেই। আপুকেই দেখান!” আমি বললাম, আপুতো সবসময়ই দেখে। আজ নাহ য় ছোট গিন্নিকেই দেখাই! কথাটা বলেই ওর হাতটা আমার হাতে নিলাম। ও এক মনে সিনেমা দেখছে আর চা খাচ্ছে। আমি এবার আমার ডান হাতটা ওর ঘাড়ে রেখে আঙ্গুলটা নাড়াচ্ছি। খানিকক্ষণ পর দেখি ওর শরীরটা কেঁপে-কেঁপে উঠছে। বুঝলাম, কাজ হবে!

মা চটি মা এবং আমি আর আমার প্রথম বীর্যপাতমা চটি মা এবং আমি আর আমার প্রথম বীর্যপাত

ঘাড়ে আঙ্গুল চালনার মিনিট দশেক পর ওকে জড়িয়ে ধরলাম। টেনে ওর মাথাটা আমার বুকে আনলাম। তারপর ওর মুখে হাত বুলাচ্ছি আর মাঝে-মাঝে মাথার চুলে বিলি কাটছি। দেখি ওর নিশ্বাস বেশ ভারী হয়ে গেছে। এব্রা সাহস করে ওর সামনে বসলাম। ওর মুখটা আমার হাত দিয়ে তুলে ধরে বললাম, তোমার ঠোঁটটা একটু ছুই? ও একটু মুচকি হাসলো। তার মানে সম্মতি। আমি আমার ঠোঁট ওর ঠোঁটে বসালাম। আলতো করে। তার পর, ধীরে-ধীরে চুমু খেতে-খেতে আমার জিহ্বটা ওর মুখে ঢুকিয়ে দিলাম শেফালীয় আমাকে জড়িয়ে ধরলো। আমি আসতে-আসতে ওর ঘাড়ে চুমু খেতে লাগলাম। এরপর ওর কামিজের উপর দিয়েই ওর স্তনগুলো টিপতে লাগলাম। ওর কানে-কানে বললাম, তোমার দুধটা খাই? ও নিজেই কামিজটা খুলে ফেললো। এরপর ব্রা গুলো খুলতেই টস-টসে দুটো স্তন। বটাগুলো গোলাপী! ওর স্বামী খুব একটা খেলাতে পারেনি। বুঝলাম! আমার জিহ্বটা ওর বোটে লাগিয়ে চুসতেই ও আহঃ উহঃ শুরু করে দিলো। আমি এক দিকে ওর স্তন চুসছি আর অন্যদিকে ওর সালওয়ারের ফিতা খুলছি। একদম উলঙ্গ করে ফেললাম শেফালিকে। তারপর আমার আঙ্গুলটা ওর ভোদার ঠিক মুখটায় লাগলাম। দেখি ও কামনায় চোঁখ বন্ধ করে ফেললো। আঙ্গুলটা ওর পিচ্ছিল যোনিতে ঢুকিয়ে দিলাম। আসতে-আসতে করে ওর যোনীর ভেতর আঙ্গুলটা খেলাচ্ছি। ও কামনার বিশে প্রায় নীল হয়ে গেছে। আমাকেও সে ঠোঁটে-বুকে কিস করতে লাগলো। এভাবেই চললো প্রায় দুই ঘন্টা। শেফালির মাল খসলো ৬-৭ বার। তারপর উকে বিছানায় চিত করে শুইয়ে আমার বাড়াটা ওর যোনিতে ঢুকিয়ে দিলাম। চুদতে শুরু করলাম ওকে। ও আমাকে জড়িয়ে ধরে ফিস-ফিস করে বলছে, উফ মারো! আরো জোরে মারো! আমার ভোদাটা ফাটিয়ে দাও! চুদতে-চুদতে ওর মাল আরো দুবার খশালাম। তারপর ওকে কানের কাছে বললাম। এখন আমারটা আউট হবে। ও বললো, “ভেতরেই ঢাল, অনেকদিন গরম মাল পড়েনি”। আমি ঢেলে দিলাম আমার পুরো রস শেফালির যোনীর ভেতর। আমার বাড়া খুলতেই ওর ভোদা থেকে রস গড়িয়ে-গড়িয়ে বের হতে লাগলো। আমার লুঙ্গিটাতে ওর আর আমার খশা জলগুলো শেফালীর ভোদা থেকে গড়িয়ে পড়লো। বললাম, আরাম? ও মিষ্টি একটা হাসি দিয়ে বললো, “অনেক”! আমি বললাম, আরো লাগবে? শেফালী বললো, “সারা রাত করবো”।

এবার শেফালী নিজেই আমার এবং ওর জন্য চা বানিয়ে আনলো। দেখি একটা চুদা খেয়েই ওর জ্বর-টর সব শেষ! ওর পুরো দেহ যেন আরো চুদা নেয়ার জন্য অস্থির। আমি চা খাচ্ছি আর শেফালী আমার বাড়ার উপর শুয়ে চুষতে লাগলো। কয়েক মিনিটেই আবার বাড়া শক্ত। এবার শেফালী নিজেই আবার দুধ্গুলোতে ওর জিহ্ব দিয়ে চুষতে লাগলো। আমিও ওর দুধগুলো টিপছি। দিলাম আরেক দফা চুদা। এবার শেফালির মাল খসলো আগের চেয়েও বেশি! আমি ধুয়ে আসলাম। শেফালীয় আসলো! তারপর ফ্রিজ থেকে কলা আর মিষ্টি বের করলাম। দুজন মিলে খেলাম। কিছুক্ষণ গল্প। গল্পের ফাঁকে-ফাঁকে চুমু! শেফালির চতরে একটা চাপ দিয়ে বললাম, তোমার পাছাটা খুব সুন্দর! একটু মারতে দেবে? ও বললো, না না, ভয় করে! আমি বললাম, কিসের ভয়? ও বললো, যদি অনেক ব্যথা দাও! আমি বললাম, একটু ব্যথা। তারপর ভোদার চাইতেও বেশি আরাম! নেবে? ও বললো, তোমার যা ইচ্ছে হয় দাও! আমি সব নেব আজ! আমার দেহটা যেভাবে খুশি খাও!

আমি শেফালির ঘর থেকে একটা জনসন লোশন আনলাম। ওর পাছার রাস্তায় ভালো করে লোশন লাগলাম। আমার বাড়ার মুন্ডিটাও লোশন দিয়ে জবজবে করে ফেললাম। তারপর ওকে ডগি স্টাইলে শুইয়ে আসতে করে ওর পাছার ছিদ্রে বাড়া দিয়ে চাপ দিলাম। শেফালী উফ করে উঠলো। আমি বললাম, শোনা একট সজ্য করো প্লিজ! আরেকটা চাপ দিলাম – একটু জোরে! মুন্দিতা ঢুকলো! শেফালীয় কুকিয়ে উঠলো! এবার মুন্ডিটা একটু বের করে আবার চাপ! পুরোটাই ঢুকলো! শেফালী ও মা গো … বলে একটা চিত্কার দিলো। আমি থামলাম। ওর পিঠে চুমু খেয়ে বললাম, শোনা, এখন অনেক আরাম পাবে। শুরু করলাম শেফালির পাছায় ঠাপানো। দেখি ও এবার রেসপন্স করছে। মিনিট বিশেক ঠাপানোর পর ওর পাছায় মাল খশালাম।

এভাবেই আমার শ্যালিকা শেফালির সাথে প্রথম “বাসর রাত” কাটলো। পরের দিন নাস্তার পর-পরই আমরা আবার করলাম। দুবার! এর পর আমার বউ যে কদিন ছিলনা, সে’কদিন শেফালিকে অনেক বার চুদেচ্চি আর ওর পাছা মেরেছি। আমার বউ ফিরে আসার একদিন আগে শেফালী আমাকে বললো, ওর মাসিক হয়নি। স্থানীয় একটা ফার্মেসি থেকে ডাক্তারের পরামশ মতো ওষুধ এনে খাওয়ালাম। রাতেই শেফালির মাসিক হয়ে গেলো। মাসিকের মধ্যেও রাতে আরো দুবার চুদলাম। এর পর থেকে সুযোগ পেলেই আমরা দুজন মিলিত হতাম । তবে, আমি শেফালির কাছে কিছু কনডম এনে রেখে দিয়েছিলাম যাতে আবার সমস্যা না বাঁধে।

এক বছর পর শেফালী জাপান চলে গেলো। এরই মধ্যেই শারীরিক মিলনের কারণে আমাদের মধ্যে একটা অদ্ভূত মায়ার বন্ধন গড়ে উঠেছিলো। তাই, যাওয়ার আগে, শেফালী আমাকে জড়িয়ে ধরে কি কান্না! তিন বছর পর, শেফালী ওর স্বামীসহ বাংলাদেশে ফিরে আসলো। তখন ওদের সন্তান হয়নি। হয়তো শেফালির স্বামীর কোনো সমস্যা আছে। বাংলাদেশে এসে শেফালির স্বামী ঢাকায় একটা ঢাকায় একটা চাইনিজ রেস্টুরেন্ট খুললো। ততদিনে আমিও ঢাকায় বদলি হয়ে এসেছি। আমরা থাকি আরামবাগ এলাকায়। শেফালির স্বামী আর আমি পাশা-পাশি দুটো ফ্ল্যাট কিনেছি। আমার স্ত্রীও তখন একটা নামী ইংরেজি মিডিয়াম স্কুললে চাকরি পেলো। শেফালির আর আমার চুদাচুদি তখন আবার শুরু। সুযোগ পেলেই আমরা করি। একদিন শেফালী আমাকে বললো, “আমার একটা সন্তান চাই। ও তো দিতে পারছেনা। তুমি দেবে?” আমি বললাম, কিন্তু তোমার স্বামীকে বোঝাবে কি বলে? ও বললো, সেটা তোমার প্রবলেম না। আমি একদিন ওর সাথে করবো। তারপর তুমি সন্তানটা দেবে। ও ভাববে এটা ওর সন্তান। আমি রাজি হলাম। একই বছরে আমার স্ত্রীও সন্তান নিলো। দু-ঘর এল করে দুটো ফুট ফুটে ছেলে সন্তান এলো।


Leave a Comment