রিয়ার ঋণশোধ পার্ট – ০৪

রিয়ার ঋণশোধ ৪

৩য় পর্ব এখানে

চার নম্বর:

“বোকাচোদা!” রিয়া চেঁচায় “আস্ত আতাকেলানে চোদন একটা!”

সে চিত্ হয়ে শুয়ে ছিল নিজের বাবা-মা’র ঘরের সোফার উপর, তার শার্ট এআর আঙ্গুলগুলো বীর্যে মাখামাখি হয়ে ছিল। সে নিজের হাত শার্টে মুছে নিজেকে পরিস্কার করার বৃথা চেষ্টা করে, এতে তার সামনের দিকটা আরো মাখামাখি হয়ে ওঠে গরম, চটচটে বীর্যে। এবার সে কাঁদতে শুরু করে, দু-হাতে মুখ ঢেকে, তার চোখের পাতা, গাল চকচক করছিলো বীর্যে।

তপন, লম্বা, রোগাটে ১৯ বছরের ছেলেটি অসময়ে বীর্যক্ষরণ করে ফেলে লাফিয়ে উঠে এসেছিলো রিয়ার উপর থেকে। তার লম্বাটে মুখটা লাল হয়ে গেছে অপদস্থতায়, কোনরকমে সে নিজের সিক্ত স্তিমিত লিঙ্গ প্যান্টে ঢুকিয়ে জিপার টানতে টানতে ক্ষমা চেয়ে ওঠে “আ- আমি সরি,… আ..”

– “বাঞ্চোত! ভাগ শালা এখান থেকে…” রিয়া ওর দিকে তাকিয়ে চেঁচিয়ে ওঠে “দূর হ!” তার চোখ দিয়ে জল গড়িয়ে মিশে যাচ্ছিলো দ্রুত ঘনিভবনরত বীর্যের সাথে, যা ওর গাল বেয়ে গড়িয়ে পড়ছিল…

তপন নিজের প্যান্ট তুলে নিয়ে আটকে ফেলেছিল, বিড়বিড় করে অসংলগ্ন, তুতলে ওঠা ভাষায় ক্ষমা চাইতে চাইতে সে তার কাগজের বস্তা তুলে দৌড়ে পালায় বাড়ির ভিতর থেকে। বাইরে এসেই সে নিজের সাইকেলে উঠে তাড়াতাড়ি পেডালে চাপ দিয়ে ভাগে।

রিয়া সোফার উপর কেঁদেই চলে। তার চুল অবিন্যস্ত, এবং তার শার্ট আর মুখে লেপে ছিল তাড়াতাড়ি শুকিয়ে আসতে থাকা শুক্ররসে।

রিয়ার যেন সুবর্ণ সুযোগ পেয়েছিলো যখন তপন শনিবারে টাকা নিতে এসেছিলো তার কাগজ-সাপ্লাই এর জন্য। সে ওকে একজন আস্ত আহাম্মক ভাবতো। দাগানো মুখ, উস্কোখুস্কো চুল-ওলা ছেলেটি তাকে সামান্যতম আকর্ষণও করতো না, তবে তপন সল্টলেক কলেজের স্টুডেন্ট ছিল। সেটাই রিয়ার বর্তমান কঠিন পরিস্থিতিতে যথেষ্ট ছিল। তার বাবা-মা সপ্তাহের শেষে দু-দিনের জন্য বাড়ি ছিলেন না, তাই রিয়ার জন্য বাড়ি ফাঁকাই পড়ে ছিল..

বরুণ আর খোকনকে প্রলুব্ধ করা খুবই সহজ প্রমাণিত হতে সে ভেবেছিলো এক্ষেত্রেও অক্লেশে তার কর্ম সম্পাদিত হবে। কিন্তু তপনকে বাগান অতটা সহজ হয়নি। তপনের একজন বাঁধা প্রেমিকা ছিল: তানিয়া ( “তপন-তানিয়া”… সে আর আশা ঠাট্টা করত তাদের নাম নিয়ে ), এবং তপন বিশ্বাসভঙ্গ করতে প্রথমে রাজি ছিল না। হয় তাই, অথবা ছেলেটি একটি আস্ত হাঁদা অথবা লাজুক… যাই হোক রিয়াকে এক্ষেত্রে নিজের অহংকার গলাধঃকরণ করে এক কমতপ্তা নারী রূপে তপনকে প্রলুব্ধ করতে হয়েছিল, তপনের হাত ছুঁয়ে,… “দুর্ঘটনাবশতঃ” উন্নত স্তনজোড়া ওর গায়ে ঘষে ফেলে, বিশাল বাড়িতে নিজের একাকিত্ব নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করে, কিন্তু তবুও ছেলেটি সারা দেয় নি।

শেষপর্যন্ত সে বাধ্য হয়েছিল একরকম সরাসরিই তপনের কাছে রতিক্রিয়া করার ইচ্ছাপ্রকাশ করতে। এতে তপন “আ-আমার কাজ আছে” বলে পালাতে গেলে রিয়া ওকে সবলে আলিঙ্গন করে নিজের ঠোঁট সঁপে দিয়েছিলো তপনের ঠোঁটে উত্তপ্ত চুম্বনে। যখন সে চুম্বনের সমাপ্তি হয়েছিল, তপন হাঁপাচ্ছিল, তার ভিতরে পালাবার আর কোনো ইচ্ছা দেখে যাচ্ছিলো না।

রিয়া এরপর ছেলেটিকে সাবধানে ঘরের সোফায় এনেছিলো। আরো কিছুক্ষণ চুম্বন-পর্ব চলার পর, রিয়া সাফল্যের সাথে ওর ট্রাউজার থেকে লিঙ্গ বার করে ফেলেছিল। এতদিনে তার এ কৌশল ভালই রপ্ত হয়ে গেছে, যদিও সে পুংলিঙ্গের স্পর্শ ঘৃনা করতো নিজের হাতে। তপন এবার সম্পূর্ণ সহযোগিতা করছিলো, এবং একটানে রিয়ার জিন্স তার গোড়ালিতে নাবিয়ে দিয়েছিলো। রিয়া সোফায় শুয়ে পড়েছিল, নিজের অনিচ্ছুক যোনিতে তপনের লিঙ্গ ঢোকাতে সাহায্য করার জন্য, কিন্তু যেই তপন ওর উপর ঝুঁকেছে, অমনি ওর লিঙ্গ কেঁপে উঠে বীর্য ছুঁড়তে শুরু করেছিলো, তার সমস্ত শার্টের উপর। কত বীর্য! উনিশ বছর ধরে বোধহয় হাঁদাটা জমিয়ে রেখেছিলো! সে স্বতঃস্ফূর্তভাবেই তার হাত তুলে নিজের মুখকে বাঁচাতে গিয়েছিলো, কিন্তু তার আঙুলসমূহে ভর্তি হয়ে উঠছিলো গরম, ঘন সান্দ্র পদার্থে।

This content appeared first on new sex story .com

এরপর বীর্যসিক্তা রিয়া চেঁচাতে শুরু করেছিলো যা তপনকে তারিয়েছিলো বাড়ি থেকে।

যখন রিয়ার চোখ দিয়ে জল পড়া বন্ধ হয়, ততক্ষণে বীর্য তার শার্ট ভিজিয়ে তা ভেদ করে তার ত্বকে চলে এসেছিল, শুষ্ক এবং খরখড়ে হয়ে তার চমড়ার সাথে সেঁটে যাচ্ছিলো। সে নিঃশাস নিতে নিতে উপলব্ধি করছিলো সে কিসে পরিণত হচ্ছে,…. তাকে কিসে পরিণত করা হচ্ছে! কাঁপতে কাঁপতে রিয়া উঠে পড়ে ফোনের দিকে হেঁটে যায় রিপোর্ট জানাতে, যা সে এর আগেও দুবার করেছে।

তারপর চান।

শর্মিলার উপহার আদতে ছিল একটা ছোট স্টেনলেস স্টিলের চার্ম ব্রেসলেট ( কেয়ূর। মেয়েদের হাতে বাঁধার অলংকার )। খুব একটা দামি বা ঝকমকে না হলেও, খুবই দৃঢ় এবং শক্তভাবে গঠিত, প্রায় একটি শেকলের মতো, প্রায়। কিন্তু পার্থক্য হচ্ছে এই যে এটি তা সত্ত্বেও আদতে একটি অলংকার এবং কেয়ূরটির প্রত্যেকটি সংযোগ এমনভাবে তৈরী ছিল যাতে ছোট ছোট রত্ন, মূর্তি অথবা ধাতব অক্ষর সমূহ আটকানো যায়- যেমন ছোট ছোট হার্ট-চিহ্ন ইত্যাদি। শর্মিলা তাও ভোলেনি, সে এবার আরেকটি অপেক্ষাকৃত বড় পেপারব্যাগ উল্টে দেয় গৌরবের বিছানায়, সারা বিছনায় ছড়িয়ে পড়ে ছোট ছোট ধাতব ‘F’, সংখ্যায় প্রায় একশোটা। স্বাধারনতঃ, এই মেয়েরা যখন এই বিশেষ হস্তবন্ধনীটি হাতে পরে, তখন তার খোপে খোপে নিজেদের প্রেমিকের প্রথম নামটির অক্ষর সমূহ আটকায়। কিন্তু রিয়ার ক্ষেত্রে ছিল একটাই অক্ষর – ‘F’, যা অন্য একটি শব্দের প্রতিরূপ! গৌরব তাড়াতাড়ি বুঝে নেয় এই শব্দটি কি হতে পারে। শর্মিলা হেসে গৌরবকে বোঝায় বছর-শেষে, এই চার্ম ব্রেসলেটটি তে ৫৫ টি এমন ‘F’ প্রদর্শিত হওয়া উচিত!

“বিড়ালের গলায় ঘন্টা বাঁধা!” গৌরব ফিচেল হাসে “হাহা”

“বিড়াল নয়,” শর্মিলা বলে ওঠে “গুঁদ! গুঁদে ঘন্টা বাঁধা!”

গৌরব আবার হেসে উঠে শর্মিলাকে নিজের কাছে টেনে একটি চুম্বনের মাধ্যমে সন্তোষপ্রকাশ করে।

More from Bengali Sex Stories

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment