রসালো মা ও কাকী চোদার সত্যি কাহিনি

বয়স্ক বাঙালী মহিলাদের ভারী শরীর, তাদের ফোলা ফোলা মাই, লদলদে পোদ এবং বগলের তলায় কালো বাল দেখে আমি গরম হয়ে যাই। বাড়া ফোঁস ফোঁস করতে থাকে। সে যেই হোক না কেন। আমার মা রঞ্জনা, প্রতিবেশী শর্মিষ্ঠা কাকী, বাড়ির কাজের বুয়া টুকু মাসী সবাইকে দেখে আমি গরম হয়ে যাই।

আমাদের মধ্যবিত্ত পরিবার। বাড়িতে মোট তিনজন থাকি। আমি, বাবা, মা, কাজের মহিলা টুকু মাসী সকালে আসে সন্ধায় চলে যায়। আমার বয়স ২৪ বছর, তাই চোদাচুদির ভাবনা সবসময় মাথায় ঘোরে। আমার ঘরের পাশে বস্তি। সেখানে বয়স্ক মহিলারা গোসল করার সময় তাদের আধা নেংটা শরীর দেখে আমি বাড়া খেচে বীর্যপাত করি। আমাদের ফ্ল্যাট বাসা। রাতে বাবা মায়ের ঘর থেকে উহ্‌ আহ্‌ ইস্‌ শব্দ ভেসে আসে। আমি দরজার পাশে দাঁড়িয়ে লুকিয়ে সেই শব্দ শুনে বাড়া খেচি। মায়ের গোঙানি আর পচর পচর শব্দ শুনে আমি বুঝতে পারি মায়ের দৈহিক ক্ষুধা অনেক বেশি। বাবা প্রতি রাতে ৪/৫ বার করে মাকে চোদে। মা গুদ ফাক করে বাবার চোদন খেয়ে ঠান্ডা হবার চেষ্টা করে। বাবা যে মাকে ঠান্ডা করতে পারেনা আমি সেটাও জানি। কারন চোদাচুদি শেষ হওয়ার পর বাবা মা এসব নিয়ে কথা বলে।

– “তুমি অনেক বুড়ো হয়ে গেছো। আগের মতো আর চুদতে পারোনা। তোমাকে দিয়ে কিছু হবেনা।”– “আমি তো যথাসাধ্য চেষ্টা করি। তোমারই সেক্স বেড়ে গেছে।”– “আমার সেক্স বাড়েনি। আগে ১০ মিনিটের আগে তোমার বীর্যপাত হতো না। এখন ৫ মিনিটও থাকতে পারোনা। আমি বলেই এখনো তোমার সাথে আছি। অন্য কোন মেয়ে হলে কবেই পরপুরুষ দিয়ে চোদাতো।”– “তুমি তো বেগুন দিয়েই কাজ সারো।”– “বেগুন কি বাড়ার মজা দিতে পারে।”

যাইহোক এভাবেই চলছিলো। আমার মা একজন সাধারন মহিলা, বাঙালী ঘরের বৌ। সংসারের কাজ করা, খাওয়া দাওয়া আর রাতে গুদ কেলিয়ে স্বামীর চোদান খাওয়া, এই হলো মায়ের কাজ। মায়ের বয়স ৫২ বছর, ধবধবে ফর্সা শরীর, এই বয়সে বেশ মোটাসোটা হয়ে গেছে। মা বাড়িতে সবসময় শাড়ি সায়া এবং হাত কাটা ব্লাউজ পরে। শরীর বেশ মোটা বলে গরম বেশি লাগে তাই বেশির ভাগ সময় ব্রা পরেনা। তবে বাড়ির বাইরে বের হলে সেজেগুজে বের হয়। পাতলা সুতীর শাড়ি, পাতলা ব্লাউজ, ব্লাউজের নিচ দিয়ে ব্রার ফিতা দেখা যায়। বাড়িতে সাধারনত অপরিচিত মানুষ আসেনা তাই পরনের কাপড়ের প্রতি মায়ের খুব একটা খেয়াল থাকেনা। ব্লাউজের ফাক দিয়ে বড় বড় ফর্সা মাই দুইটার উঁকিঝুকি মারা স্বাভাবিক ব্যাপার ।আমাদের পাশের ফ্ল্যাটের শর্মিষ্ঠা কাকী। কাকীর স্বামী মানে কাকা এবং বাবা একই অফিসে কাজ করে। কাকীও একটা মারাত্বক ধরনের সেক্সি মহিলা। আমি নিশ্চিত কাকীর মাই আর পোদ মায়ের চেয়ে বেশি বড়। কাকীর দেড় বছরের একটা বাচ্চা আছে। কাকী প্রতিদিন দুপুরে বাচ্চাকে সাথে নিয়ে মায়ের সাথে গল্প করতে আমাদের বাড়িতে আসে। আমি তখন চোখ বড় বড় করে কাকীর মাই পোদের নাচানাচি দেখি।

একদিন দুপুরে খাচ্ছি এমন সময় কাকী পোদ দুলিয়ে মায়ের ঘরে ঢুকলো। কাকীর পরনে মায়ের মতো হাত কাটা ব্লাউজ। মাই দুইটা তো ব্লাউজ ছিড়ে বের হতে চাইছে। আমার মাথায় একটা দুষ্ট বুদ্ধি চাপলো, ভাবলাম দেখি তো দুই মাগী কি এতো গল্প করে। আমি তাড়াতাড়ি খাওয়া শেষ করে দরজা অল্প ফাক কান পাতলাম। বাচ্চাটা বিছানায় ঘুমাচ্ছে। দুই মাগী চোদাচুদির কথা বলছে।

– “দিদি তোমার খবর কি?”– “ঐ একটা কষ্টেই তো আছি। তোর দাদা আগের মতো আর পারেনা। সব সময় ভোদা দিয়ে রস পড়ে। একটু পর পর ভোদা মুছি।”– “দাদার যে কি হয়েছে। ঠিকমতো পারেনা কেন??”– “ঐ মিনষের কথা আর বলিস না। আমি গরম হওয়ার আগেই শালার বীর্যপাত হয়ে যায়।”– “তাহলে তো বেগুন ছাড়া তোমার আর কোন গতি নেই।”

মা হেসে খাটের নিচ থেকে একটা বেগুন বের করে বললো, “এটা দিয়েও হয়না। আরো মোটা কিছু দরকার।”

– “এটা দিয়ে কি আসল মজা পাওয়া যায়।”– “কি করব। এটা দিয়েই ঠান্ডা হওয়ার চেষ্টা করি। তারপর তোর মোমবাতির খবর কি?”– “চলছে একরকম।”– “আচ্ছে শর্মী, আমাকে একটা কথা বলতো। তোর দাদার ক্ষমতা নেই দেখে আমি বেগুন ব্যাবহার করি। তোর স্বামী তো তোকে অনেক সুখ দেয়। তুই মোমবাতির দরকার কি?”– “কি বলবো দিদি। আমার স্বামী সেই যে ভোদার পর্দা ফাটালো, তারপর থেকে ভোদাটা সবসময় শুধু খাই খাই করে। আমার স্বামী প্রতি রাতে ৫ থেকে ৬ বার চোদে। চুদতেও পারে অনেক্ষন ধরে। একবার শুরু করলে ১২/১৩ মিনিটের আগে থামেনা।”– “তাহলে তোর সমস্যা কোথায়?”– “দিনে দিদি দিনে। দিনেও ইচ্ছা করে কেউ আমাকে চুদুক। তাই মোমবাতির ব্যাবস্থা। বাচ্চাটা হওয়ার পর থেকে ভোদার ক্ষুধা আরো বেড়েছে।”

আমি মনে মনে বললাম, “ মাগী আমাকে বলিস না কেন। আমি তো সারাদিন ফ্রি থাকি। দিনে তোকে চুদতে আমার কোন সমস্যা নেই।”

– “তোমার দাদা (কাকীর স্বামী) কাল একটা জিনিষ এনেছে। তোমাকে দেখাবো বলে নিয়ে এসেছি।”

কাকী ব্যাগ থেকে বাড়ার মতো মোটা একটা প্লাস্টিকের বাড়া বের করলো।

– “বাহ! জিনিষটা তো বেশ খাসা। একদম আসল বাড়ার মতো, অনেক মোটা।”– “তোমার দাদা বলেছে সকাল বিকাল এটা দিয়ে করতে।”– “যাক ভালোই হলো। তুই তো মোমবাতি ব্যবহার করিস। এখন থেকে এটা দিয়ে করবি”আমি বুঝলাম কাকীও মায়ের চেয়ে বেশি কামুক। কাকার চোদান খাওয়ার পরেও ভোদার জ্বালা কমে না। তাই কাকা চোদার জ্বালা কমানোর জন্য তাকে এটা এনে দিয়েছে।

– “কাল তোমার দাদা ও আমি একটা বিদেশী চোদাচুদির ছবি দেখেছি। ও মা দিদি তোমাকে কি বলবো। কয়েকটা ছেলে মেয়ে কি সব যে করলো!!!”– “অনেকদিন এই সব ছবি দেখা হয়না। আগে তোর দাদা মাঝেমাঝে আনতো। এখন তপু বড় হয়েছে তাই আর আনে না। তা ছবি কেমন দেখলি?” – “ওফফ্‌ দিদি কি বলবো। বিদেশি গুলো আসলেই কতো কিছু করে। একটা মেয়ে আরেকটা মেয়ের ভোদায় মুখ দিয়ে কি চোষা চুষলো, তোমার দাদাও ওভাবে চোষেনা। ছেলে গুলোর বাড়া কি মোটা, দেখলেই ভয় লাগে।”– “পোদ চুদেনি।”– “ঐটা আবার না করে। ইংরেজি ছবি মানেই তো যতোসব নোংরামি। পোদ চুদবে, ভোদা চুষবে, বাড়া চুষবে, মেয়েরা বীর্য খাবে আরো কতো কি।”– “তুইও তো কম না। তোর স্বামীর সাথে তুইও অনেক নোংরামি করিস।– “কি করবো। তোমার দাদা এইসব খুব পছন্দ করে। আর সে আমার পোদ না চুদলে রাতে ঘুমাতে পারে না, তাই বাধ্য হয়ে চুদতে দেই।”– “ঢং এর কথা বলিস না। আমার স্বামীকে আমার পোদ চোদা দুরের কথা পোদে হাত লাগাতেও দেইনা। সত্যি করে বল তো পোদ চোদাতে তোর কেমন লাগে?”– “সত্যি বলতে দিদি এখন আমারও অনেক ভালো লাগে। বিশেষ করে যখন পায়খানা ধরে তখন তো অন্যরকম মজা লাগে। একদিকে পায়খানার চাপ, আরেকদিকে বাড়ার চাপ, অন্যকম মজা মজা দিদি, না করলে বুঝবে না।”– “নোংরা কথা বন্ধ কর। নইলে আমি এখনেই বমি করে দিবো।”– “দিদি ইংরেজি ছবিটা দেখবে নাকি?”– “ঐসব ছবি দেখলে সমস্যা হয়। কোন পুরুষ কাছে থাকে না, শরীরটাও গরম হয়ে যায়।”– “ঠিক কথা বলেছো দিদি। সকালে আবার ছবিটা দেখে তো আমার অবস্থা একদম খারাপ হয়েছিলো।”– “তা তুই কি করলি?”– “তোমার দাদা এই জিনিসটা এনেছে। এটা ব্যাবহার করলাম। আহ্‌ দিদি বিশ্বাস করবেনা কি আরাম। দাঁড়াও তোমাকে দেখাচ্ছি কিভাবে ব্যাবহার করতে হয়।”

কাকী তার শাড়ি সায়া হাটুর উপরে তুলে প্যান্টি নামিয়ে প্লাস্টিকের বাড়াটা একহাতে ধরে ভোদায় ঢুকালো। কিছুক্ষনের মধ্যেই কাকীর হাতের গতি বেড়ে গেলো। বুঝলাম কাকী ভোদা খেচছে।

– “এই শর্মি তুই কি শুরু করলি। তুই তো গরম হয়ে গেছিস। তপু ওর ঘরে আছে। শব্দ শুনে ফেলবে।”

কাকী হাসতে হাসতে বললো, “তপু দেখলে কি হবে। ওকেও তো চোদাচুদি শিখতে হবে নাকি। ও আর এখন ছোট ছেলে নেই। তোমার ঘরে ঢুকার সময় দেখলাম ও খাচ্ছে। তপু খালি গায়ে ছিলো। ওর বুকটা কি সুন্দর, লোমশ আর পুরুষালী। ওর বাড়া নিশচই অনেক বড় হয়েছে।”

– “শর্মি তুই কি রে। ছেলেটাকে ও ছাড়বি না। সত্যি তুই বাড়ার জন্য পাগলী হয়ে গেছিস। তুই হাত সরা, আমি ভোদা খেচে দেই।”– “তাহলে তো অনেক ভালো হয়। তুমি আমারটা দাও, আমি তোমারটা দিবো।”

আমি যে সব কিছু শুনছি দুই মাগীর কোন খেয়াল নেই।

কাকী উহ্‌ আহ্‌ করে কোঁকাচ্ছে। প্রায় ৫ মিনিট ধরে ভোদা খেচার পর কাকী ভোদার রস ছেড়ে দিলো। মা ভোদা হেকে দন্ডটা বের করলো। আমি দেখলাম দন্ডটায় ভোদার রস লেপ্ট আছে।

কাকী দন্ড মুছে মাকে বললো, “দিদি এবার পা ফাক করো।”

মা খাটের কিনারায় বসে পা উপরে তুলে ধরলো। কাকী হাসতে হাসতে মায়ের শাড়ি সায়া উপরে তুলে দিলো। মায়ের পোদের দাবনা দুধ সাদা। উরুতে হাল্কা লোম থাকলেও ভোদা একদম পরিস্কার। বেশি কিছু দেখতে পারছিনা। কারন কাকী মায়ের দুই পায়ের মাঝে নিজের বিশাল লদলদে পোদ বিছিয়ে বসে আছে। পচ্‌ করে একটা শব্দ হলো। বুঝলাম কাকী মায়ের রসালো উর্বশী ভোদায় দন্ডটা ঢুকিয়ে দিয়েছে।

“ওহহ্‌ আহহ্‌ ও মাগো শর্মি কি আরাম” মা শিৎকার করে উঠলো।

– “তোমার ভোদায় কতো রস। যেন রসে ভরা একটা চমচম। দিদি তুমি প্যান্টি পরো না কেন?””– “তোকে বললাম না একটু পর পর রস মুছতে হয়। বারবার প্যান্টি খুলতে ভালো লাগে না।”

কাকী দ্রুতবেগে তার ডান হাত সামনে পিছনে করছে। প্লাস্টিকের বাড়া মায়ের রসে ভরা ভোদায় পচর পচর শব্দে ঢুকছে আর বের হচ্ছে। মায়ের গোঙানি ও চেহারার অবস্থা দেখে বুঝতে পারছি মা অনেক সুখ পাচ্ছে। মা দরদর করে ঘামছে। ঘামে সুতীর ব্লাউজ একেবারে ভিজে জবজব করছে। গভীর নিঃশ্বাসের তালে তালে মাই দুইটা ওঠানামা করছে। একসময় মা প্লাস্টিকের বাড়াটা নিজেই নিজের ভোদায় জোরে জোরে ঢুকাতে লাগলো।

– “উফ্‌ফ্‌ফ্‌ দিদি তোমার ভোদাটা এখনো কতো টাইট আর সুন্দর। জোয়ান ছেলেরা এখনো তোমার ভোদা দেখলে পাগল হয়ে যাবে গো দিদি।”

কাকী এক হাতে নিজের ভোদা খামছে ধরে আরেক হাতে নিজের ব্লাউজের হুক খুলতে থাকলো। ফটফট করে সব হুক খুলতেই প্রমান সাইজের লাউ এর মতো মাই দুইটা উছলে বেরিয়ে এলো। ধবধবে সাদা, নীল শিরা স্পষ্ট দেখা যাচ্ছে। খয়েরি রং এর বলয়ের মাঝখানে গোল বোঁটা।

এই দৃশ্য দেখে আমার হাত প্যান্টের ভিতরে ঢুকে গেলো। আমি এই দুই খানকী মাগীর রসালো আড্ডায় বিভোর হয়ে আছি। আমার বাড়া প্যান্ট ছিড়ে বেরিয়ে আসার আপ্রান চেষ্টা করছে। তার কারনে প্যান্টের সামনের দিক তাবুর মতো ফুলে উঠেছে। মায়ের উহ্‌………… আহ্‌………… শুনতে শুনতে জোরে জোরে বাড়া খেচতে লাগলাম। মা ভোদার রস ছাড়ার সাথে সাথে আমিও প্যান্টের ভিতরে বীর্যপাত করলাম। সাদা থকথকে বীর্যে আমার বাড়া মাখামাখি হয়ে গেলো। প্যান্ট উঠিয়ে দেখলাম মেঝেতেও বেশ খানিকটা বীর্য পড়েছে।

এদিকে কাকী মায়ের ভোদা থেকে প্লাস্টিকের বাড়া বের করে নিয়েছে। মা তৃপ্তির হাসি হাসছে। কাকী বাচ্চাকে কোলে তুলে নিলো। মা কাকীকে দরজা পর্যন্ত পৈছে দেওয়ার জন্য সাথে এলো। আমি চট্ করে আমার ঘরে ঢুকে দরজা সামান্য ফাক করে দেখতে থাকলাম। মেঝের যেখানে আমার বীর্য পড়েছিলো, কাকী সেখানে থমকে দাঁড়ালো। ঝুঁকে আঙ্গুলে খানিকটা বীর্য তুলে গন্ধ শুঁকলো, জিভ দিয়ে চাটলো। তারপর কাকী মিটিমিটি হাসতে থাকলো।

– “কি রে শর্মী, এখন আবার হাসছিস কেন? মাটি থেকে কি তুলে মুখে দিলি।”– “দিদি তপু এখন অনেক বড় হয়ে গেছে। ওর বাড়া থাকে এখন বীর্য বের হয়।”– “কি যা তা বলছিস?”– “আমরা যখন কথা বলছিলাম, তখন নিশচই তপু এখানে দাঁড়িয়ে ছিলো। আমরা যখন ভোদা খেচেছি, তখন বোধহয় আর নিজেকে সামলাতে পারেনি, বীর্যপাত হয়ে গেছে।”– “ধুর, তপু এখন ওর ঘরে। এটা হয়তো ওর বাবার বীর্য।”– “না গো দিদি। একদম তাজা বীর্য, এখনো অনেক গরম।”– “ছিঃ ছিঃ কি লজ্জার কথা। তপু যদি সত্যি এখানে দাঁড়িয়ে থাকে তাহলে আমার সম্পর্কে কি ভাববে।”– “তোমার তো খুশি হওয়ার কথা দিদি।”– “খুশি হবো কেন?”– “আরে ওর বাবা যেটা তোমাকে দিতে পারেনা, সেটা ওর কাছ থেকে আদায় করে নাও।”– “শর্মী কি বলছিস তুই! তপু আমার পেটের ছেলে। ওর সাথে এসব করা তো দুরের কথা চিন্তা করাও পাপ।”– “চিন্তা করে দেখো। তোমার এখন বাড়া দরকার। ছেলে বাবা ভেবে সময় নষ্ট কেন করবে। তোমাকে বাইরে যেতে হবে না। ঘরের ছেলে দিয়েই ক্ষুধা মেটাতে পারবে।”– “তাই বলে নিজের ছেলের সাথে?”– “তুমি ভাবো কি করবে। আমি কিন্তু ঠিক করেছি, তপুকে দিয়ে চোদাবো। তুমি কিন্তু নিষেধ করতে পারবে না।”– “তুই চোদাতে পারিস। কিন্তু আমি কিভাবে চোদাবো। আচ্ছা চিন্তা করে দেখি। আর তুই যা করিস ভেবেচিন্তে করিস। ছেলেটাকে নষ্ট করিস না।”– “চিন্তা করো না দিদি। তপুকে আমি পাকা মাগীবাজ খেলোয়ার বানাবো। তখন তুমি না চাইলেও ও তোমাকে জোর করে চুদবে। তখন তোমার মনে কোন আক্ষেপ থাকবে না। তুমি তো ওকে নিজের ইচ্ছায় দাওনি। ও তোমাকে জোরে করে চুদেছে।”– “ধুর সবসময় শুধু আজেবাজে কথা। আমার ছেলে আমাকে জোর করে চুদবে। এখন যা, পরে কথা হবে।”

সারা বিকাল মা আমার সাথে এমন ভাব করলো যেন কিছু হয়নি। এদিকে মা ও কাকী শরীরের প্রতি আমার একটা আলাদা আকর্ষন জন্ম নিয়েছে। দুই মাগীকে ভেবে বিকাল থেকে সন্ধা পর্যন্ত ৫ বার বাড়া খেচে বীর্যপাত করলাম। রাতে মা বাবা খেয়ে ঘরে ঢুকলো। আমিও আমার ঘরে ঢুকে কম্পিউটারের সামনে বসলাম। ১২ টার দিকে মা বাবার ঘরের দরজা বন্ধ হওয়ার শব্দ শুনে বুঝলাম চোদাচুদি আরম্ভ হতে যাচ্ছে। চুপিচুপি দরজার কি হোলে চোখ রাখলাম। মা নেংটা হয়ে দেবীর মতো বিছানায় বসে আছে। বাবা দাঁড়িয়ে সিগারেট খাচ্ছে।

– “কই আসো। তোমার বাড়া আমার ভোদায় ঢুকিয়ে আমাকে চোদো। শরীরটা ম্যাজম্যাজ করছে। চুদে শরীরের ম্যাজম্যাজানী কমিয়ে দাও।”– “এই বুড়ী বয়সেও তোমার ভোদায় তো অনেক কুটকুটানি। তোমাকে আজ একদম পাড়ার খানকী মাগীদের মত লাগছে।”

বাবা সিগারেট ফেলে নেংটা হয়ে হাসতে হাসতে মায়ের দিকে এগিয়ে গেলো। বিছানায় উঠে বাবা মাকে জড়িয়ে ধরলো, তারপরেই দুইজন গভীর চুম্বনে মগ্ন হয়ে গেলো। বাবা মায়ের ঠোট চুষছে, লাউ এর মতো ঝুলে থাকে মাই টিপছে। মা বাবার বাড়া হাতের মুঠোর মধ্যে নিয়ে টিপছে। মায়ের ফর্সা হাতের মধ্যে বাবার কালো বাড়াটা ঝাকি খাচ্ছে। মা তার কোমল হাত দিয়ে বিচি টিপছে, মুন্ডি টিপছে।

বাবা শুয়ে মাকে নিজের বুকের উপরে উঠিয়ে নিয়ে মায়ের পোদের দাবনা টিপতে লাগলো। কিছুক্ষন পর বাবা গপ্‌ করে মায়ের একটা মাই মুখে পুরে নিয়ে চুষতে শুরু করে দিলো। বাবার মুখে থেকে চুক্‌চুক্‌ শব্দ হচ্ছে। ২/৩ মিনিট পর থুতু ভরা মাই মুখ থেকে বের করে আরেকটা মাই মুখে নিয়ে চুষতে লাগলো। আবার ২/৩ মিনিট চোষাচুষি চললো। তারপর বাবা মায়ের দুই উরুর ফাকে হাত ঢুকিয়ে ভোদা খামছে ধরলো। এসব দৃশ্য দেখে আমার তো মাথা ঘুরে গেলো। আমার বাড়াটা ঠাটিয়ে উঠে টনটন করছে। মনোযোগ দিয়ে মা বাবার চোদাচুদি দেখতে দেখতে বাড়া খেচতে থাকলাম। বাবা পরম সুখে মায়ের লাউ এর মতো মাই দুইটা চুষে চলেছে।– “এই আর কতো চুষবে। এবার ভোদায় বাড়া ঢুকাও।”

মায়ের আকুতি শুনে বাবা এক ঝটকায় মাকে চিৎ করে শুইয়ে দিলো। মা চিৎ হয়ে দুই পা দুই দিকে ফাক করে শুয়ে আছে। উফ্‌ফ্‌ফ্‌ শালা…… মাকে যা লাগছে না! মনে হচ্ছে ছুটে গিয়ে এখনি মায়ের ভোদায় বাড়া ঢুকিয়ে ঠাপানো আরম্ভ করে দেই।

বাবা মায়ের ভোদায় বাড়া ঢুকিয়ে ঠাপানো শুরু করল। এদিকে মা গোঙানি শুরু করে দিয়েছে। মা বিছানার চাদর খামছে ধরে বাবার চোদন খাচ্ছে। বাবা বাঙালী পুরুষের মতো মাকে নিচে ফেলে মায়ের মাই খামছে এক মনে চুদছে। চুদতে চুদতে বাবা তার লকলক করা জিভ মায়ের মুখের ভিতরে ঢুকিয়ে দিলো। উফ্‌ফ্‌ফ্‌ এই দৃশ্য দেখা সত্যি ভাগ্যের ব্যাপার। বাড়া খেচতে খেচতে আমার বীর্যপাত হয়ে গেলো। তাজা থকথকে বীর্যে মাঝে ভরে গেলো। এদিকে ২ মিনিট না হতেই বাবার বীর্য বের হয়ে গেলো। বাবা ভোদা থেকে বাড়া বের করে শুয়ে পড়লো।

– ““স্যরি রঞ্জনা, আজকে আর পারলাম না। কাল অবশ্যই চুদে তোমাকে শান্তি দিবো।”– “শালা বুড়ো ধামড়া। চুদতে পারো না তো চুদতে আসো কেন। আমাকে গরম করে আর ঠান্ডা করতে পারো না। এরকম করলে আমি কিন্তু এই সংসার ছেড়ে চলে যাবো। সারাদিন সংসারের কাজ করে ক্লান্ত হয়ে তোমার কাছে আসি প্রানভরে চোদন খাওয়ার জন্য। আর তুমি ২/৩ টা ঠাপ মেরে বীর্যপাত করে ক্ষমা চাও।”

মা বিছানার নিচ থেকে বেগুন বের করে ভোদা খেচতে লাগলো। আমি আমার ঘরে চলে এলাম। সারারাত স্বপ্নে দেখলাম, মায়ের ভোদা পোদ চুদে একাকার করে দিচ্ছি। সকালে ঘুম থেকে উঠে দেখি বীর্য শুকিয়ে প্যান্টে লেপ্টে রয়েছে।

সকাল ১০ টার দিকে কাকী আমাকে তার ফ্ল্যাটে ডাকলো। তার সময় কাটছে না তাই আমার সাথে নাকি গল্প করবে। কাকীর মাই পোদ দেখতে পারবো এই খুশিতে নাচতে নাচতে তার ফ্ল্যাটে গেলাম। আমি ও কাকী ড্রয়িং রুমে বসে এটা সেটা নিয়ে গল্প করছি। শাড়ির আচল কাকীর বুক থেকে অনেক আগে খসে গেছে। কাকী আজ ব্রা পরেনি, ফলে মাই দুইটা মারাত্বকভাবে ঝুলে আছে। বোঁটার জায়গা ভিজা, বোধহয় মাই থেকে দুধ বের হয়েছে। আমি চোখ বড় করে মাই দেখছি। কাকী বুঝেও শাড়ি ঠিক করছে না। হঠাৎ কাকী পোদ দুলিয়ে উঠে দাঁড়ালো।

– “তপু চা খাবে নাকি?”– “আনো এক কাপ।”কাকী এক কাপ চা এনে আমাকে দিলো। চাপ হাতে নিয়ে দেখি লাল চা। কাকী ভালো করেই জানে আমি লাল চা খাইনা। তারপরও কেন দিলো, বুঝতে পারছি না। কাকী কি অন্য কিছু করার মতলব করেছে। ঠিক করলাম যা থাকে কপালে, সাহস করে আজই কিছু একটা করে ফেলবো। মনে হয়না কাকী তাতে বাধা দিবে।

– “কাকী আমি তো লাল চা খাইনা।”– “কি করবো, বাসায় যে দুধ নেই।”– “থাক্‌ তাহলে আর চা খাবো না।”– “দুধ অবশ্য এক জায়গায় আছে। কিন্তু ঐ দুধ তুমি খাবে না।”– “কেন খাবো না। অবশ্যই খাবো।”– “তুমি জানো কিসের দুধ?”

আমি সাহস করে বলে ফেললাম, “অবশ্যই জানি, তোমার দুধ।”

কাকী চোখ বড় বড় করে আমার দিকে তাকিয়ে থাকলো।

– “কি হলো কাকী, তুমি কাপে দুধ ঢালবে। নাকি আমি নিজেই ঢেলে নিবো।”– “ঠিক আছে তুমি বসো। আমি রান্নাঘর থেকে বাটিতে দুধ নিয়ে আসি।”– “উহ্‌ সেটা হবে না। তুমি আমার সামনে কাপে দুধ ঢালবে।”

আমি ঝটপট কাকীর ব্লাউজ খুলে ফেললাম। কাকী আজ ব্রা পরেনি। সে লজ্জায় মাথা নিচু করে দাঁড়িয়ে থাকলো।

– “কি হলো ঢালো।”

কাকী এবার মাইয়ের বোঁটা কাপের উপরে রেখে মাইয়ে চাপ দিলো। বোঁটার ছোট ছোট ছিদ্রগুলো দিয়ে ছিড়ছিড় করে তাজা দুধ কাপে পড়েতে লাগলো। কাকীর তাজা দুধ দিয়ে আমি চুপচাপ চা খেলাম। চা শেষ করার পর কাকী মুখ খুললো।

– “তপু, কেমন লাগলো দুধের স্বাদ?”– “ভালোই তো। তবে শুধু দুধ খেয়ে মন ভরলো না। আমি আরো কিছু খেতে চাই।”– “কি খেতে চাও বলো?”– “সেটা তুমি দিবে না।”– “আহাঃ বলোই না?”– “বললাম তো তুমি দিবে না।”– “আগে চেয়ে দেখো।”– “আগে কথা দাও, খেতে দিবে।”– “ঠিক আছে বাবা ঠিক আছে। কথা দিলাম, যা খেতে চাও তাই দিবো।”– “দেখো, পরে আবার কথা ঘুরাতে পারবে না।”– “আরে বাবা, বললাম তো খেতে দিবো। তুমি বলেই দেখো না।”

আমি ঠিক করলাম আর ভনিতা করবো না। কাকীকে দেখে বুঝতে পারছি, আজ যা চাইবো সেটাই পাবো। প্রথমে কাকীর ভোদার রস খেতে চাইবো। একবার যদি ভোদা চুষে কাকীকে গরম করতে পারি, তখন কাকী অবশ্যই আমাকে দিয়ে চোদাবে। আর তখনই আমি কাকীকে বলবো যে আমি তাকে এক শর্তে চুদতে পারি, সেটা মাকে চোদার ব্যবস্থা করে দিতে হবে।

– “কাকী, আমি তোমার রস খেতে চাই।”– “আমার আবার কিসের রস?”– “তোমার ভোদার রস।”

আমার মুখ থেকে সরাসরি এই কথা শোনার জন্য কাকী প্রস্তুত ছিলো না। কাকী একেবারে হতবভম্ব হয়ে গেলো।

– “না………… মানে………… আমি ঠিক বুঝতে পারলাম না……… তপু তুমি ঠিক কিসের রসে কথা বলছো…………… ইয়ে………… মানে………”

আমি কাকীকে ধাতস্ত হওয়ার সময় দিলাম। কিছুক্ষন পর বললাম, “কই খেতে দাও।”

– “কি খেতে দিবো?”– “তোমার ভোদার রস।”– “যাহ্‌, ওটা কি খাওয়ার জিনিস?”– “তুমি কিন্তু কথা দিয়েছো, আমাকে খেতে দিবে।”– “তোমাকে কিভাবে খেতে দেই। এই রস তো বাটিতে ঢালা যায়না। তাছাড়া সবসময় রস বের হয়না।”– “বাটিতে ঢালবে কেন। তোমার ভোদায় মুখ লাগিয়ে খাবো। কিছুক্ষন ভোদা চুষলে এমনিই রস বের হবে।”

কাকী নিজেই চেয়েছিলো, আমাকে দিয়ে চোদাবে। কিন্তু আমার কথা শুনে বেচারী কি করবে ভেবে পাচ্ছে না। আমি তাড়া দিলাম।

– “কি হলো কাকী, দেরী করছো কেন?”– “আমি কিভাবে খেতে দিবো?”– “তুমি কথা না রাখলে আমি কিন্তু অনেক রাগ করবো।”– “ঠিক আছে বাবা ঠিক আছে। তবে আমি কিছু করতে পারবো না। যা করার তুমি করবে।”

আমি কাকীকে কোলে নিয়ে বিছানায় চিৎ করে শোয়লাম। এবার কাকীর শাড়ি সায়া এক ঝটকায় পেটের উপরে তুলে দিলাম। কাকী দুই চোখ বন্ধ করে দুই উরু একসাথে চেপে ধরে আছে। প্যান্টি নামিয়ে কাকীর দুই উরু দুই দিকে ফাক করে ধরতেই কাকীর ফুলকো ভোদা দেখা গেলো।

আমি আর দেরী করলাম না। মুখ নামিয়ে ভোদার পাপড়ি চাটতে শুরু করলাম। কাকী বিছানার চাদর খামছে ধরে শিউরে শিউরে উঠছে। একসময় ভোদার ভিতরে জিভ ঢুকিয়ে দিলাম। কাকী ছটফট করে উঠলো। এবার কাকীকে এক ঝটকায় উপুড় করে পোদ ফাক করে ধরলাম। আহাঃ এতোদিন যে পোদ চোদার কথা ভেবে বাড়া খেচেছি, সেই পোদ এই মুহুর্তে আমার চোখের সামনে। আমি আর দেরী করলাম না। কাকীর পোদের ফুটোয় জিভ ঘষতে শুরু করে দিলাম। কাকী পোদ নাচিয়ে কঁকিয়ে উঠলো।

– “ইস্‌স্‌স্‌……… তপু কি করছো? এরকম তো কথা ছিলো না।”– “কথা ছিলো, তোমার ভোদার রস খাবো। পোদ হলো বোনাস।”

আমি আবার কাকীকে চিৎ করে শুইয়ে ভোদায় মুখ দিলাম। আমি যেভাবে ভোদা চুষছি, কাকী বেশিক্ষন সময় নিলো না। ৫ মিনিটের মধ্যে ভোদার রস ছেড়ে দিলো। আমি চেটেপুটে সব রস খেয়ে কাকীকে ছেড়ে উঠে দাঁড়ালাম। কাকী পা ছড়িয়ে শুয়েই আছে।

– “কি হলো কাকী? উঠবে না?””– “উঠতে ইচ্ছা করছে না।”– “ঠিক আছে, তুমি শুয়ে থাকো। আমি এখন যাই।”– “আরেকটু বসো।”

আমি কাকীর পাশে বসে একটা হাত ভোদার উপরে রাখলাম। কাকী কিছু বললো না। হঠাৎ দিয়ে ভোদার গুটি চেপে ধরলাম। কাকী ওক করে কঁকিয়ে উঠলো।

– “এই এই তপু, এমন করো না।”– আমি আবার কি করলাম?”– “এভাবে চেপে ধরো না সোনা।”– “কি চেপে ধরেছি?”– “কেন তুমি জানো না?”– “সত্যি জানিনা।”– “আমার ভোদার গুটি।”– “তাই বলো। আচ্ছা কাকী, তোমার ভোদায় এতো রস কেন?”– “বিশেষ বিশেষ সময়ে মেয়েদের ভোদা রসে ভরে যায়।”– “সেই বিশেষ সময়টা কখন?”– “মেয়েরা যখন অনেক গরম হয়ে যায়।”– “তারমানে তুমি এখন অনেক গরম হয়ে আছো?”– “হ্যা।”– “গরম হলে মেয়েরা ঠান্ডা হয় কিভাবে?”– “পুরুষরা মেয়েদের ঠান্ডা করে।”

আমার আর কোন সন্দেহ রইলো না যে কাকী আমাকে দিয়ে চোদাতে চাইছে। নইলে কাকী কখনোই আমার সামনে এসব কথা উচ্চারন করতো না। এবার আমার কাজ শুরু হবে। কাকীকে চুদবো, সেই সাথে মাকে চোদার ব্যাপারে রাজি করাবো।

– “কাকী আমি এখন যাই।”– “এখনই যাবে? আরেকটু বসো।”– “কোন কাজ থাকলে বলো?”– “একটা কাজ আছে। কিন্তু তোমাকে কিভাবে যে বলবো, বুঝতে পারছিনা।”– “এটা কেমন কথা? কাজ আছে অথচ বলেতে পারছো না?”– “আসলে খুব ব্যক্তিগত একটা কাজ।”– “বুঝতে পেরেছি কি কাজ।”– “কি বুঝতে পেরেছো?”– “ঐ যে গরম হওয়ার ব্যাপারটা। তোমাকে ঠান্ডা করতে হবে এই তো?”– “বাহ্‌, তুমি তো অনেক বুদ্ধিমান ছেলে। আমাকে ঠান্ডা করবে নাকি?”– “ঠান্ডা করতে পারি। তবে একটা শর্ত আছে।”– “কি শর্ত? তাড়াতাড়ি বলো?”– “আমি জানি মায়ের সাথে তোমার অনেক খোলামেলা সম্পর্ক। আমি মাকে চুদতে চাই। তোমাকে সেই ব্যবস্থা করে দিতে হবে।”– “এই ব্যাপার, অবশ্যই চুদবে। আমি ব্যবস্থা করে দিবো। এখন আমাকে চোদো।”– “ঠিক আছে। আগে কিছুক্ষন আমি তোমার ভোদা চুষি, তুমি আমার বাড়া চোষো। তারপর তোমাকে চুদবো।”– “তপু সোনা, চোষাচুষি পরে হবে। আগে আমাকে চুদে ঠান্ডা করো।”– “কখন চুষবে?”– “চোদার পর তোমার বাড়া চুষে পরিস্কার করে দিবো। সোনা, এখন আমাকে চোদো।”

কাকী চোদার জন্য এতো অনুরোধ করছে। কাজেই আর দেরী করে কি লাভ। ঝটপট শার্ট প্যান্ত খুলে নেংটা হয়ে বিছানায় উঠে গেলাম। কাকীর শাড়ি সায়া পেটের উপরে তোলা আছে। শুধু প্যান্টি খুলে ফেললাম। কাকীর উপরে উপুড় হয়ে শুয়ে ভোদায় বাড়া সেটা করলাম। কাকী শিউরে উঠে দুই চোখ বন্ধ করে ফেললো। বাড়াটাকে ভোদায় ঠেসে ধরলাম। কাকীর রসে ভরা পিচ্ছিল ভোদায় পুচ্‌ করে বাড়া ঢুকে গেলো। কাকী আমাকে শক্ত করে জড়িয়ে ধরে শিউরে উঠলো।

– “আহ্‌হ্‌হ্‌হ্‌…………… ইস্‌স্‌স্‌স্‌স্‌……………………”আমি কাকীকে চুদতে শুরু করলাম। সমস্ত ঘর জুড়ে পচর্‌ পচর্‌ পচ্‌ পচ্‌ শব্দ হচ্ছে সেই সাথে কাকী শিৎকার করছে।

– “উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌………………… ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌………………………… উহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌…………………… তপু সোনা আরো জোরে চোদো…………… প্লিজ সোনা আরো জোরে জোরে চোদো……………… মেরে ফেলো আমাকে……… প্লিজ………… প্লিজ………… উহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌……………………………………… ইস্‌স্‌স্‌স্‌স্‌……………………… উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌………………………………”

আমি ১০ মিনিট দজরে বিরতিহীন ভাবে কাকীকে চুদলাম। কাকীও সমান তালে শিৎকার করছে। আমার বীর্য বের হবে হবে করছে, এমন সময় কাকীর ভোদার ভিতরটা ফুলে ফুলে উঠলো। আমি বুঝতে পারলাম, কাকীর ভোদার রস বের হবে। কাকী ভোদা দিয়ে ধোন কামড়ে ধরে কঁকিয়ে উঠলো।

– “ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌‌………………………… উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌‌………………… আমার বের হবে তপু সোনা……………… ভোদার রস বের হবে………… ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌……………… গেলো সোনা গেলো…………… আর ধরে রাখতে পারছিনা সোনা……………”

কাকী ভোদার রস ছেড়ে দিলো। ভোদার শক্ত কামড় খেয়ে আমিও আর থাকতে পারলাম না। বীর্য দিয়ে কাকীর ভোদা ভর্তি করে দিলাম। ভোদা থেকে বাড়া বের কাকীর মুখের সামনে ধরলাম। সে পকাৎ করে বাড়া মুখে পুরে নিয়ে চুষতে শুরু করলো। ৫ মিনিটের মধ্যে বাড়া আবার শক্ত হয়ে গেলো। কাকীকে বিছানায় কুকুরের মতো হামাগুড়ি দিয়ে বসালাম।

– কাকী…… এখন তোমার পোদ চুদবো। আপত্তি নেই তো………?”– “নাহ্‌…… কিসের আপত্তি…… তোমার যেখানে খুশি বাড়া ঢুকাও। তবে আরেকবার আমার ভোদায় বাড়া ঢুকাতে হবে। পারবে তো………??”– “অবশ্যই পারবো। তোমার পোদের রস খেয়ে বাড়া আরও শক্তিশালী হবে।”– “ঠিক আছে…… তাহলে এখন পোদে বাড়া ঢুকিয়ে আচ্ছামতো পোদ চোদো।”

পোদ ফাক করে ফুটোয় থুতু মাখালাম। ফুটোয় বাড়া ঠেকিয়ে একটা ঠেলা দিতেই পুরো বাড়া ঢুকে গেলো। আহাঃ…… পোদের ভিতরটা কি গরম……!!! কতো সহজেই বাড়া ঢুকে গেলো। নিয়মিত কাকার চোদ খেয়ে কাকীর পোদ অনেক ফাক হয়ে গেছে। পিছন থেকে কাকীর দুই মাই দলাই মলাই করতে করতে ঠাপ মারতে শুরু করলাম।

– “কেমন লাগছে কাকী?”– “উফ্‌ফ্‌ফ্‌……… পোদে বাড়া নেওয়ার মজাই আলাদা। ব্যথা ও সুখের মিশ্র এক অনুভুতি।”

১৫ মিনিট পর গলগল করে কাকীর পোদে বীর্য ঢেলে দিলাম। পোদ থেকে বাড়া বের করার পর কাকী নিজেই বাড়া চুষতে লাগলো। বুঝলাম কাকীর ঘেন্না বলে কিছু নেই। আরেকবার কাকীকে চুদে শান্তি দিয়ে বাড়ি ফিরলাম।

দুপুরে কাকী আমাদের বাড়ি এলো। মায়ের ঘরে ঢুকার আগে আমাকে বলল, ইশারা দিলেই আমি যেন মায়ের ঘরে ঢুকে যাই। কাকী ঘরে ঢুকে বিছানায় বসলো। মা কাকীর গাল টিপে আদর করে দিলো।

– “কিরে শর্মী…… কেমন আছিস?”– “খুব ভালো গো দিদি…… আজ তপু আমাকে চুদেছে।”– “নাহ্‌…… তুই ছেলেটাকে নষ্ট করে তবেই ছাড়বি।”– ধুর…… ছেলে বড় হয়েছে। মেয়ে তো চুদবেই। তা ঘরের মেয়ে বাদ দিয়ে পরের মেয়েকে চুদবে কেন। দিদি…… আজ তোমাকে অনেক সুখ দিবো।”– “কি করবি রে…………?”– “আগে চিৎ হয়ে শোও তো।”

মা শাড়ি সায়া উঠিয়ে শুয়ে পড়লো। কাকী ধীরে ধীরে মায়ের ভোদায় হাত বুলাতে লাগলো। আবেশে মায়ের দুই চোখ বন্ধ হয়ে গেলো। এমন সময় কাকী আমাকে ঘরে ঢুকতে ইশারা করলো। আমি মায়ের ভোদায় হাত বুলাতে লাগলাম। কাকী মায়ের বুকের কাছে বসে মাইয়ে হাত রাখলো। মা চোখ খুলে চমকে উঠলো।

– “আরে শর্মী……? তুই এখানে……? ভোদার ওখানে কে?”– “তপু গো দিদি………– “ছিঃ…… কি বলছিস?”মা উঠে বসার চেষ্টা করলো। কিন্তু কাকী জোর করে মাকে বিছানার সাথে চেপে ধরে রাখলো।

– “উঠছো কেন দিদি? তপু যা করছে করুক। তোমার ঐদিকে নজর দেওয়ার দরকার নেই। শুধু চোদাচুদির কথা ভাবতে থাকো।– “না শর্মী…… এটা হয়না…… তপু আমার ছেলে। ছেলে তার মায়ের ভোদা নিয়ে খেলবে, এটা কভাবে হয়??”– “তুমি এতোকিছু ভাবছো কেন?” চুপ করে শুয়ে থাকো।”

মা আর কিছু বললো না। কাকী মায়ের ব্লাউজ খুলে মাই দুইটা আস্তে আস্তে টিপতে লাগলো। লজ্জায় মা শরীর শক্ত করে রেখেছে। আমি ভোদার ভিতরে জিভ ঢুকিয়ে চুষতে লাগলাম। কিছুক্ষনের মধ্যেই মায়ের ভোদা রসে ভরে গেলো। মা উত্তেজনায় ছটফট করে উঠলো।

– “আহ্‌হ্‌হ্‌হ্‌……… ইস্‌স্‌স্‌স্‌………… আহ্‌হ্‌হ্‌হ্‌……… কি সুখ………… শর্মীরে……… আর পারছি না রে………… তপুকে এবার বল আমাকে চুদতে………”– “তোমার আপত্তি নেই তো দিদি?”– ‘কিসের আপত্তি? এখন চোদন না খেলে আমি মরে যাবো। তাড়াতাড়ি তপুকে চুদতে বল।”

আমি দুই আঙ্গুল দিয়ে মায়ের ভোদা ফাক করে ধরে ধরলাম। ভোদার ভিতরের টকটকে লাল মাংস দেখে আর স্থির থাকতে পারলাম। নরম ভোদার চারপাশে জিভ ঘষতে শুরু করে দিলাম। ভোদার নোনতা রসে আমার জিভ ঠোট ভিজে গেলো। নিজের মায়ের ভোদা চাটছি, চুষছি। তাতে ঘেন্না তো লাগছেই না, উলটো আমার উত্তেজনা বেড়ে যাচ্ছে। উত্তেজনার চোটে ভোদা কামড়াতে লাগলাম। মা ছটফট করে উঠলো।

– “তপু রে……… তোর পায়ে পায়ে তপু……… এরকম করিস না। এবার আমাকে চোদ……… চুদে আমাকে ঠান্ডা কর………”

মায়ের আদেশ শিরোধার্য। আমি উঠে মায়ের দুই পা নিজের কাধে তুলে নিয়ে ভোদার মুখে বাড়া সেট করলাম। এবার এক ঠাপে ফচাৎ করে সমস্ত বাড়া মায়ের রসে ভিজা পিচ্ছিল ভোদার ভিতরে ঢুকিয়ে দিলাম। এতো বড় বাড়া ধাক্কায় মা বোধহয় একটু কেঁপে উঠলো। আমি দেরি না করে রামঠাপে মাকে চুদতে শুরু করে দিলাম। প্রথম প্রথম মা নিজের গর্ভজাত ছেলের চোদন খেতে একটু সংকোচ বোধ করছিলো। তবে কিছুক্ষন পর সংকোচ কাটিয়ে উঠে শিৎকার করতে লাগলো।

– “আহ্‌হ্‌হ্‌হ্‌……… আহ্‌হ্‌হ্‌হ্‌……… উহ্‌হ্‌হ্‌হ্‌……… ইস্‌স্‌স্‌……… কি মজা দিচ্ছিস রে……… সোনা মানিক আমার……… আরও জোরে চোদ……… আমার ভোদা ফাটিয়ে দে……… আমি কিছু বলবো না……… তোর বাবা কতোদিন আমাকে চুদে আরাম দেয়নি……… তুই তোর বাবার দায়িত্ব পালন কর……… নিজের মাকে চুদে তার সব কষ্ট ভুলিয়ে দে……… আজ থেকে তুই হবি আমার নাগর……… আমি তোর খানকী মা……… তোর বেশ্য মা……… চোদ বাবা…… ভালো করে চোদ……”

আমি শরীরের সব শক্তি এক করে মাকে চুদতে লাগলো। ১০/১২ মিনিট মা পর ভোদা দিয়ে বাড়া কামড়াতে লাগলো। দুই হাত দিয়ে নিজের দুই মাই খামছে ধরে কঁকিয়ে উঠলো।

– “উফ্‌ফ্‌ফ্‌……… মাগো……… আর পারছিনা……… কি সুখ……… কতোদিন এমন রাম চোদন খাইনি……… আরও জোরে……… তপু আরও জোরে চোদ……… এক চোদায় ভোদার সব রস বের করে ফেল……… আহ্‌হ্‌হ্‌…………… আহ্‌হ্‌হ্‌হ্‌……… কি……… সু——-উ——-খ……………”

মায়ের ভোদার ভিতরে একটা বিস্ফোরন ঘটে গেলো। মায়ের চোখ মুখ উলটে গেলো। গোঁ গোঁ করতে করতে ভোদা দিয়ে সাড়াশির মতো বাড়া আকড়ে ধরলো। তারপরই কলকল করে ভোদার রস ছেড়ে দিয়ে মা শান্ত হয়ে গেলো।

রসে ভোদা আরও পিচ্ছিল হয়ে গেছে। এদিকে আমারও সময় হয়ে গেছে। কয়েকটা রাক্ষুসে ঠাপ মেরে মায়ের ভোদায় বাড়া ঠেসে ধরলাম। চিরিক চিরিক করে গরম বীর্য মায়ের জরায়ুর দিকে ছিটকে গেলো। এক কাপের মতো বীর্য ঢেলে অনেকদিনের অতৃপ্ত ভোদা ভরিয়ে দিলাম।

আর দাঁড়িয়ে থাকতে পারছি না। ভোদা থেকে বাড়া বের করে মায়ের পাশে শুয়ে পরলাম। আমি মায়ের মাই টিপছি। মা আমার বাড়ায় হাত বুলাচ্ছে। একসময় কাকী ইশারায় মায়ের কাছে পোদের কথা তুললো।

– “তা দিদি…… ছেলের চোদন কেমন লাগলো?”– “খুব ভালো রে…… তপু অনেক ভালো করে চুদতে পারে।”– “তারমানে এখন থেকে প্রতিদিন তপু তোমাকে চুদবে?”– “অবশ্যই চুদবে। ওর যখন মন চায় তখনই আমাকে চুদবে।”– “আচ্ছা দিদি…… তপু যদি এখন তোমার কাছে কিছু একটা চায়, তুমি কি দিবে?”– “কেন দিবো না। অবশ্যই দিবো। কি চায় ও?”– “আগে বলো দিবে তো……?”– “আরে পাগলী…… কোন মা কি তার সন্তানের কোন ইচ্ছা অপুর্ন রাখে? কি চায় বল?”– “তাহলে তুমি দিবে?”– “বললাম তো দিবো।”– “তপু তোমার ডবকা পোদ চুদতে চায়।”– “না শর্মী, খবরদার…… ওসব নোংরা কথা মুখে আনবি না।”– “কেন দিদি………? সমস্যা কি………?”– “না আমি এই নোংরা কাজ করতে পারবো না। তোর ঘেন্না না থাকতে পারে, আমার আছে।”– “ঠিক আছে…… তপু যখন জোর করে তোমার পোদ চুদবে তখন মজা বুঝবে।”– “জোর করা এতো সোজা…??? দেখা যাবে কে কাকে জোর করে।”

এরপরও কাকী নানা ভাবে মাকে বুঝালো। কিন্তু মা কিছুতেই পোদ চুদতে দিতে রাজী হলো না। আমি কিছু বললাম না। মা ও কাকীকে আরেকবার চুদে ঘর থেকে বের হয়ে এলাম।

এভাবে এক সপ্তাহ পার হয়ে গেলো। দুপুরে খাওয়ার পর কাকী মায়ের ঘরে আসে। তখন মা ও কাকী দুইজনকে চুদি। কাকী যাওয়ার পর সন্ধায় মাকে একবার চুদি। বাবা আসার আগে আরেকবার চুদি। মাঝেমাঝে সকালে কাকীর বাসায় কাকীকে চুদি। এর মাঝে মাকে কয়েকবার পোদের কথা বলেছিলাম। কিন্তু মা রাজী হলো না।

৭/৮ দিন মায়ের পোদ চোদার তীব্র নেশা আমাকে পেয়ে বসলো। ইস্‌স্‌স্‌…… বিয়ের পর কাকী বিয়ের পর কতোবার যে কাকার বাড়া নিজের পোদে নিয়েছে তার হিসাব নেই। তারপরেও কাকীর পোদ কতো টাইট। মায়ের পোদ এখনও আচোদা। মায়ের পোদ না জানি কতো টাইট হবে। সিদ্ধান্ত নিলাম, যেভাবে হোক মায়ের পোদ চুদতেই হবে। কাকীকে বলতে সে একটা বুদ্ধি দিলো।

– “এক কাজ করো তপু। জোর করে দিদির পোদ চোদো।”– “কি বলছো কাকী? যদি মায়ের কোন ক্ষতি হয়ে যায়?”– “আরে নাহ্‌……… দিদি বয়স্ক মহিলা। তার পোদ অনেক পরিনত। প্রথমবার পোদে বাড়া ঢুকলে একটু আধতু রক্ত বের হবে। সে সব মেয়ের বেলায় হয়। খুব বেশি হলে ২/৩ দিন পোদের ব্যথায় খুঁড়িয়ে হাঁটবে। তারপর সব ঠিক হয়ে যাবে। একবার পোদে বাড়া ঢুকলে দিদির সব লজ্জা ঘেন্না কেটে যাবে। তখন তোমাকে আর বাধা দিবে না।”– “তাহলে জোর জোর চুদতে বলছো?”– “হ্যা…… বলছি………”

দুপুরে কাকী মায়ের ঘরে এলো। প্রথমে মা ও কাকীকে একবার চুদলাম। তারপর কাকী আমার বাড়া চুষে আবার শক্ত করলো। মা ভাবলো আমি হয়তো আরেকবার তাদের দুইজনকে চুদবো।

– “কি রে তপু……… আবার করবি নাকি?”– “হ্যা……… তবে এবার তোমার পোদ………”– “মানে………???”– “মানে তোমার পোদ চুদবো।”– “খবরদার তপু…… আমার কাছে আসবি না।”– “মা…… চুপ করে শুয়ে থাকো।“– “না তপু না……… আমাকে স্পর্শ করবি না।”– “তবে রে মাগী…… ভালো কথা কানে যায়না। আজ তোর পোদ ফাটিয়ের রক্ত বের করবো।”

মা চিৎ হয়ে শুয়ে চিৎ হয়ে শুয়ে ছিলো। আমার ইশারা পেয়ে কাকী মায়ের দুই হাত শক্ত করে চেপে ধরলো। আমি মায়ের উপরে ঝাপিয়ে পড়লাম। মায়ের দুই পা সজোরে টেনে ফাক করে ধরলাম। পোদের ছোট টাইট ফুটোটা দেখে চোখ জুড়িয়ে গেলো। আহ্‌হ্‌হ্‌…… কি সুন্দর কুচকানো ফুটো। এদিকে মা তীব্রস্বরে চেচাচ্ছে।

– “না তপু না…… এমন করিস না সোনা…… তোর যতোবার ইচ্ছা আমার ভোদায় বাড়া ঢুকা। পোদ চুদিস না বাবা……… পোদ চোদার জায়গা নয়। ওটা পায়খানা করার রাস্তা…… শর্মী রে…… তুই একটু তপুকে বুঝিয়ে বল……”– “আহ্‌হ্‌হ্‌…… দিদি…… চুপ করো তো……তপু এখন কারও কথা শুনবে না। তোমার পোদ চুদে তবেই ও শান্ত হবে।”– “ছিঃ…… ছিঃ…… এই লজ্জা আমি কোথায় রাখবো?”– “কিসের লজ্জা দিদি? পোদে চোদন খেলে মেয়েদের মান সম্মান যায়না। নিয়মিত চোদন খেলে মেয়েদের ডবকা পোদ আরও ডবকা হয়। আমার পোদ দেখো। স্বামীর চোদন খেয়েই এতো সুন্দর ও সেক্সি হয়েছে।”– “তোর পোদের কথা ছাড়। তপুকে নিষেধ কর। আমার পোদটাকে ওর হাত থেকে রক্ষা কর।”দুই মাগীর কথার ফাকে আমি বাড়ার আগায় একটু থুতু মাখালাম। তারপর মায়ের পোদের ফুটোয় বাড়া লাগিয়ে দিলাম এক ধাক্কা। মনে হলো বাড়া একটা নিরেট দেয়ালের সাথে ধাক্কা খেলো। এবার আরও জোরে ধাক্কা দিলাম। মুন্ডিটা ফুটুস পোদের ভিতরে ঢুকে গেলো। মা ইস্‌স্‌স্‌…… করে উঠলো। আমি আমি একটু করে পোদে বাড়া ঢুকাতে লাগলাম। একটু পর কাকী খেকিয়ে উঠলো।

– “আরে তপু…… কি করছো…… এভাবে ঢুকালে তো সারাদিন লেগে যাবে। জোরে ৪/৫টা ঠাপ মেরে পুরো বাড়া পোদে ঢুকিয়ে দাও।”– “পোদ দিয়ে যদি রক্ত বের হয়?”– “প্রথমবার রক্ত বের হবেই। এতো চিন্তার কি আছে?”

আমি মায়ের দুই পা আরও ফাক করে ধরে প্রচন্ড জোরে একটা ঠাপ মারলাম। চড়াৎ করে বাড়া পোদে ঢুকে গেলো। আরেকটা ঠাপ মারলাম। বাড়া পোদের আরও গভীরে ঢুকে গেলো। মা গলা ফাটিয়ে চেচিয়ে উঠলো।

– “ওরে বাবারে………… ওরে মা রে………… মরে গেলাম রে……… পোদের কি হলো রে……… পোদ ফেটে গেলো রে……… শর্মীরে……… এই পোদ নিয়ে আমি কি করবো রে……………”– “এই তো দিদি…… আরেকটু সহ্য করে থাকো……… সবটুকু বাড়া ঢুকে গেলে আর কষ্ট হবে না।”– “পারবো না রে…… শর্মী…… পারবো না…… আর কষ্ট সহ্য করতে পারবো না……… তপুরে……… তোর পায়ে পড়ি বাবা…… মাকে আর কষ্ট দিস না…… বাড়া বের কর বাবা………”– “চুপ থাক শালী…… কিসের মা……? তুই এখন একটা মাগী…… মাগীদের আচোদা পোদ থাকা ঠিক নয়। মাগীরা থলথলে মাই এবং লদলদে পোদ নিয়ে ঘুরে বেড়াবে, এটাই নিয়ম। আর মাগীদের জোরে জোরে কষ্ট দিয়ে চুদতে হয়। নইলে মজা পাওয়া যায়না।”

আমি একটার পর একটা রামঠাপ মেরে সমস্ত বাড়া আচোদা পোদে ঢুকিয়ে দিলাম। পোদ দিয়ে ভলকে ভলকে রক্ত বের হচ্ছে। মা চেচিয়ে বাড়ি মাথায় তুলছে। এবার আমি মায়ের মাই খামছে ধরে জানোয়ারের মতো মায়ের পোদ চুদতে শুরু করলাম। কিছুক্ষন পর মায়ের চিৎকার গোঙানিতে পরিনত হলো।

– “তপু রে…… বাপ আমার……… পোদ তো ফাটয়ে ফেলেছিস…… এবার আমাকে ছাড়……”– “এখনই ছাড়বো মানে……? পোদে বীর্য ঢেলে তারপর ছাড়বো।”– “আমাকে একটু বিশ্রাম নিতে দে সোনা। শর্মী… তুজি তপুকে বুঝিয়ে বল। পোদের ভিতরে চড়চড় করছে। কিছুক্ষন বিশ্রাম নেই।”– “তপু…… দিদিকে বিশ্রাম নিতে দাও।”– “ঠিক আছে মা…… পোদ থেকে বাড়া বের করতে পারি। বিশ্রাম নেওয়ার পর পোদ চুদতে দিরে তো?”– “দিবো বাবা………”– “আমি যখন চাইবো তখনই পোদ চুদতে দিবে?”– “হ্যা…… বাপ দিবো…… তোর যখন খুশি আমার পোদ চুদবি। দয়া করে এখন বাড়া বের কর।”

আমি হ্যাচকা টানে পোদ থেকে বাড়া বের করে নিলাম। মা যেন হাঁপ ছেড়ে বাঁচলো। কাকী মায়ের পোদের রক্ত মুছে দিলো। মা দুই চোখ বন্ধ করে হাঁপাতে লাগলো। আধ ঘন্টা পর মাকে কুকুরের মতো বসালাম।

– “মা…… পোদ নরম করে রাখো।”– “আস্তে কর বাপ…… বেশি ব্যথা দিস্‌ না……”

এবার আর সমস্যা হলো না। এক ধাক্কায় পুরো বাড়া পোদে ঢুকিয়ে দিলাম। মা একটু উহ্‌হ্‌…… করে কঁকিয়ে উঠলো। আমি লম্বা লম্বা ঠাপে পোদ চুদতে লাগলাম। ধীরে ধীরে চোদার গতি বাড়তে লাগলো। মায়ের গোঙানি শব্দও বাড়তে লাগলো।

– “আউউউ……আউউউ…… আউচ্‌চ্‌চ্‌…… আস্তে আস্তে চোদ বাবা………”– “সত্যিই মা…… তোমার পোদটা খুব সেক্সি আর টাইট। তোমার পোদ চুদে খুব মজা পাচ্ছি।”– “ইস্‌স্‌স্‌স্‌……… ইস্‌স্‌স্‌স্‌……… না-আ-আ-……… আস্তে…… আস্তে…… খুব লাগছে রে……… ও মা রে…… পোদ চড়চড় করছে……… মনে হচ্ছে তোর বাড়া মুখ দিয়ে বের হয়ে যাবে। আস্তে আস্তে চোদ বাবা………”

মায়ের গোঙানিতে আমার উত্তেজনা আরও বেড়ে গেলো। আমি মনের সুখে মায়ের আচোদা ডবকা পোদ চুদতে লাগলাম। মায়ের গোঙানি থেমে নেই। আমার ঠাপও থেমে নেই। মুহুর্মুহু মায়ের টাইট পোদে আমার রাক্ষুসে ঠাপ পড়ছে। ১৫/১৬ মিনিট পর আমার বাড়া লাফাতে লাগলো। বুঝলাম চরম সময় উপস্থিত।

– “মা গো…… ও মা…… টাইট পোদ দিয়ে বাড়া কামড়ে ধরো মা……… বীর্য বের হবে মা……”– “দে সোনা……… থকথকে বীর্যে পোদ ভর্তি করে দে……”– “তাই তো দিচ্ছি মা…… তাই তো দিচ্ছি……… আহ্‌হ্‌হ্‌…… আহ্‌হ্‌হ্‌…… হয়ে গেলো মা…… হয়ে গেলো…… নাও মা নাও…………… বীর্য গ্রহন করো……”

পোদের ভিতরে বাড়া ফুলে উঠলো। পরক্ষনেই এক গাদা থকথকে আঠালো বীর্যে মায়ের পোদ ভরে গেলো। আমি পোদ থেকে বাড়া বের করে বিছানায় শুয়ে পড়লাম। কাকী মায়ের পোদ মুছে দিলো। তারপর মাকে বুকের উপরে নিয়ে মায়ের ডাঁসা মাই চুষতে লাগলাম।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment