deshi choda chodi story মিথিলার সুন্দর দেহটি , মোমেনের মনে স্থান করে নিল

বাসে আজ অনেক ভীর । অন্য দিনও থাকে কিন্তু আজ একটু বেশি । সামনের মেয়েটি কিছু বলতে পারছেনা । বুঝাই যায় নরম মনের লজ্জাবতি , কিন্তু মোমেনের এসব ভাবার সময় নেই ।মেয়েটি ঠিক তার সামনে দারিয়ে । মোমেন তার ধনটি মেয়ের পাছায় আস্তে আস্তে চাপ দিচ্ছে অনেকক্ষণ ধরে । প্রায় ৫ মিনিট ।
মোমেন তার হাত আস্তে আস্তে মেয়ের দুধের দিকে নিয়ে গেল । প্রথমে আস্তে একটু চাপ দিল । মেয়েটি কেপে উঠল , সাথে তো মোমেনের ধনের আলতো ঠাপতো আছেই । মোমেন ঠিক বাহন বাসটির শেষের দিকে দারিয়ে । তার পাশেই দেয়ালের সাথে মেয়েটি । রাত প্রায় ৯টা ধানমণ্ডি থেকে মতিঝিল জাওয়ার বাসটিতে অনেক ভীর , তার উপর লাইট নষ্ট । মোমেন শেই সুযোগে কাজটি করছে । মোমেন পাগল হয়ে উঠল সে জোরে মেয়ের পদে ঠাপ দিতে থাকল । আহ আহা আহ সব্দ বের হচ্ছে মোমেনের মুখ থেকে এবং মেয়েটির মুখ থেকে সেমি রেপের দীর্ঘ শ্বাস । মোমেন মেয়েটির স্তন জোরে তিপে ধরল এক হাত দিয়ে , আর এক হাত মেয়েটির কমরে । মোমেনের ধন মেয়েটির পাছায় পচাত পচাত করে ঢুকে যাচ্ছে । হটাত মোমেন ইসশহ ইশ আহ আহ করে তার মাল ঢেলে ডিল জাঙ্গিয়াতে । সে থেমে গেল । মেয়েটিও বুঝল এইবার তার নিস্তার ।মেয়েটি লাল লজ্জায় অবনত মাথাটি নিয়ে নেমে গেল মতিঝিলের ঠিক একটু আগের স্টপেজ এ । মোমেনের ভাল লাগলো সাথে অপরাধ বোধ ও । কিন্তু তার জীবনের এরচেয়েও খারাপ কাজ সে করেছে , তাই তার কুনো খারাপ লাগলো না ।
রাত ১০.৩০ এ মোমেন তার বাসায় পোঁছাল । মা অসুস্থ তাই ঘুমিয়ে গেছে । ভাই বাবার সাথে গ্রামে । সুধু ছোট বোন বাসায় । বড় আপু বান্ধবির বাড়ীর দাওয়াত এ । মোমেন তার বোন মিথিলার সাথে অল্প কিছু কথা বলে তার রুমে চলে গেল । ভাত খাওয়ার ইচ্ছা নেই । তার ধন আবার দারিয়ে গেছে । আজ যেমনেই হোক জেসমিন আনটিকে চুদতে হবে ।
জেসমিন আনটি তাদের বাসার ৪ তলায় থাকে । তারা থাকে ৫ তলায় । আনটিকে ফন দিলো কিন্তু ধরছে না । মাগি নিশ্চয়ই অন্য কাওকে দিয়ে চোদাচ্ছে, মনে মনে বল্ল । মোমেন কিছুক্ষণ ঘুমিয়ে নিবে ভাবছে । আজ অনেক টায়ার্ড । রাত ২ টায় মোমেন ঘুম থেকে উঠলো ।

না আনটি কোন রিপ্লাই দিলো না । মনে মনে সে কিছুটা রাগ হোল । আজকে নিশ্চয়ই তার বিসনেস পার্টনার বন্ধুটি এসেছে । সারারাত মৌজ ফুর্তি চলবে । আর সে ধন খেচবে । বাআআআল্লল্লল্লল!!
মোমেন উঠে দারাল । বারান্দায় পায়চারী করবে । তার খারাপ লাগছে । স্বপ্নে যা দেখেছে । সেটা হয় না । ইনছেস্ট পর্ণ , এক্সবিতে এসে তার মাথা নষ্ট হয়ে গেছে । সে তার পাশের বাসার আন্টি , প্রেমিকা , বান্ধবী , খালা , বড় কাসিন এমনকি ছেলেদেরও চুদেসে , তাই বলে নিজের বোনকে । তা কি করে হয় । এটাতো অসম্ভব সে তার নিজের বোনদের চুদার কথা কিভাবে ভাবতে পারলো । তার খারাপ লাগসে , হে সত্যি । কিন্তু তার ভালোও লাগছে । অন্যরকম ভালো । মিথিলার সুন্দর দেহটি , মোমেনের মনে স্থান করে নিল । সুধু বোন হিসেবে নয় , কামনার বাসনা হিসেবেও একইভাবে । মোমেনের ধন ইস্পাতের মত শক্ত হয়ে উঠলো । না তার আজকে যেমনেই হোক চুদতেই হবে । সে আস্তে আস্তে বাড়ীর দরজা খুলল । নিঃশব্দে বেরিয়ে গেল । এসে পরল নিচ তলায় । সে ট্রাউযার পরে ঘুমিয়ে পড়লো । হে লাইফ এ প্রথম বার আজ সে লো ক্লাস মাগি লাগাবে । তার বাসা থেকে ১০ মিনিট দুরেই নটরডাম কলেজ । ঐটার সামনেই রাতে মাগিরা থাকে । এইটা এই এলাকার সবায় জানে । এত রাতে তার ছিনতাই কারীর ভয় নেই । কারণ সে ছাত্রলীগের সাধারন সম্পাদক মতিজিল থানার । সবায় তাকে চিনে । কি পুলিশ কি ছিনতাইকারী । সে খুব দ্রুত নটরডামের সামনে চলে এলো । কলেজের ঠিক পাসের গলিতেই মাগীদের পাওয়া যায় । হে ঠিক সে দেখতে পারছে কতো গুলো মেয়ে দারিয়ে আছে । ৫ টা । মোট ৫ জন । আরে একটি মেয়েত বেস ছোট । মাত্র স্কুল শেষ করবে এরকম । ঠিক মিথিলার মতন!!!!
মোমেন ঠিক করে ফেলল দুধের সাধ ঘোলে মিটাতে হবে । মিথিলাকে না হোক ওর মতন কোন মেয়েকে মিথিলা মনে করে চুদলে , বেপারতা মন্দ হয় না ।মেয়েটির কাছে গেল সে । অন্য মেয়েরা তাকিয়ে আছে । কারণ তাদের মাই , পদ বড় এবং আকর্ষণীয় বেশি ছেলেদের কাছে । কিন্তু মোমেনের এসব ভালো লাগে নায় , তার দরকার কচি ঠিক তার বোনের মতন । মেয়েটির সাথে দরদাম করলো ।
হুম মেয়েটি অল্প কিছু টাকাতেই রাজী হয়ে গেল । এখন চদার পালা । ছাত্রলীগ মতিঝিল লোকাল অফিস । সারারাত সেখানে মদ আর মাগি চুদার আসর বসায় ৩-৪ জন টপ নেতা । মোমেন ও টপ । কিন্তু এর আগে সে কুনদিন মাগী চুদে নায় । আজ সে পারটি অফিসে তার রুমে গিয়ে চুদবে ।

more bangla choti :  choda golpo যে করেই হোক একে আমার চুদতে হবে

More Choti Golpo from Banglachoti-golpo.com

Updated: মার্চ 28, 2018 — 2:12 অপরাহ্ন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

www.banglachoti-golpo.com- © 2014-2018
error: Content is protected !!