মা ছেলে চুদা Sex Partner পরিণত হয়েছিল

বেটে কা সেক্সি ল্যান্ডমা ছেলেরা হ্যালো হ্যালো বন্ধুদের গল্পটি পড়ুন, আপনার নতুন বন্ধু কাঞ্চন যাদবের ভালোবাসার শুভেচ্ছা গ্রহণ করুন। আমি অনেক গল্প পড়েছি। যাঁরা পড়ার পরে আমার মনে এসেছিলেন, আমিও কেন আমার কাহিনীটি আপনাদের সামনে রেখে দেব। বেটে কা সেক্সি ল্যান্ড

প্রথমে, আমি কীভাবে আপনার কাছে আমার গল্পটি পৌঁছে দেব তা আমি তিরস্কার করে চলেছি। তারপরে আমি আমার গল্পটি টাইপ করে এটিকে এই সাইটের লেখকের কাছে প্রেরণ করেছি। তাহলে আপনি কিভাবে মেইলের মাধ্যমে জানান? নিজের সম্পর্কে প্রথম বলুন Be আমার নাম কাঞ্চন। আমার বয়স ৩ 36 বছর এবং আমার স্বামী অতুল যাদব এবং 18 বছরের ছেলে হিমাংশুর সাথে ভাদোদরার একটি বিখ্যাত সমাজে থাকি।

আমি একজন গৃহিণী এবং আমার স্বামী অতুল অরোড়ার বয়স 40 বছর এবং তিনি একটি পর্যটন বিভাগে কর্মরত। আমার ছেলে হিমাংশু একাদশ পড়ছে। এই গল্পটি আমার এবং আমার ছেলের প্রথম সেক্স সম্পর্কে। আমার পুত্র এবং আমার স্বামী হুয়া ইউনে খুব বন্ধুত্বপূর্ণ।

অর্থাত পিতা পুত্র কম এবং বন্ধু বেশি। কাজের আগে এবং পরে উভয় সকালে এবং স্কুলের পরে, তারা মর্নিং, সান্ধ্যের পথে যান। সত্যি বলতে, আমার স্বামী খুব বন্ধুত্বপূর্ণ ব্যক্তি। দুজনেই অনেক কিছু করে।

প্রায়শই তারা এলাকার মেয়ে এবং মেয়েদের নিয়ে কথা বলতে থাকে। আমার স্বামী যৌনতার ক্ষেত্রেও খোলামেলা, যে তার নিজের বোন তার পাছা, তিতির সম্পর্কে কথা বলতে থাকে।

আরও পড়ুন – আমার পাছা চোদা শুভম ব্রা প্যান্টি পরেছিলআমাদের রান্নাঘর এবং ছেলের স্টাডি রুমে প্রাচীরের ব্যবধান রয়েছে। একদিন স্বামী লক্ষ করলেন যে আমার ছেলে রান্নাঘরে রান্না করার সময় আমার পাছা দেখছে। যখন জিজ্ঞেস করলেন হিমাংশু কী দেখছে। তাই তিনি ভয় পেয়ে কাঁদতে শুরু করলেন এবং তাঁর কাছে ক্ষমা চাইতে লাগলেন।

অতুল তাকে কিছু না বলে আলাদা কক্ষে আমাকে বলেছিল যে আমি অনেক দিন ধরে লক্ষ্য করেছি যে আপনি যখন কিছু কাজ করার সময় মাথা নত করেন তখন এটি আপনার অশ্রু এবং গাধা গরম দেখায়।

অতুলের কথা শুনে আমি খুব রেগে গেলাম এবং ছেলেকে বকাঝকা করার সাথে সাথে আমি তার ঘরে আসতে শুরু করি। তাই অতুল আমাকে সন্তানের ব্যাখ্যা দিয়ে আমাকে শান্ত করলেন, তারুণ্যের দোরগোড়ায় তিনি এক নতুন দোরগোড়ায় নেমেছেন। শিশুরা প্রায়শই ভুল করে। আপনি তাকে কিছু বলবেন না, আমি নিজেই তাকে রাজি করব।

পরের দিন থেকে, দুজনই যখন তাদের সকালের হাঁটার পথে ফিরে আসেন, অতুল বলেছিল যে কাঞ্চন, তোমার প্রতি হিমাংশুর মনোভাব বদলেছে। তিনি আপনাকে মা ও তার স্ত্রীকে কম দেখেন। আমি এখন কী করব ? মা হিসাবে, আমি এটি মারাত্মকভাবে পরাজিত করার জন্য একটি হৃদয় আছে, কিন্তু আমার স্বামী বাঁধা বন্ধ করে দেয়।

কিছু দিন পর সবকিছু স্বাভাবিক হয়ে গেল। একদিন আমরা স্কুল ছুটিতে সিমলায় গেলাম। সেখানে প্রায় এক সপ্তাহ হোটেলে থেকেছি। সেখানেও আমি লক্ষ করেছি যে হিমাংশুর মনোযোগ কেবল মেয়েদের চাঁচা এবং গাধাটির দিকে।

আমাকে এভাবে দেখতে পেয়ে, অতুলও হেসে বলল, “এখন কথা বলুন, এটি কেবল আপনার সাথে নয়, প্রতিটি মেয়ের সাথেই স্বপ্নকে লালিত করে।” যা তার মনকে সন্তুষ্ট করে। কিছু দিন পরে আমরা বাসায় আসলাম। এখন, বাবা ও ছেলের মধ্যে এতটা উন্মুক্ততা ছিল যে তারা সরাসরি ভগ, এলএনডি সম্পর্কে কথা বলতে শুরু করেছিল।

আমি অতুলকেও ধমক দিয়েছিলাম যে আপনি এটি দিচ্ছেন। গতকাল কিছু ঘটেছে এবং আমাকে দোষ দেবেন না। অতুল বললেন, “প্রিয় পাটনি সাহিবা ছেলে বড় হচ্ছে।” সে সঠিক ও ভুলকে চিনতে পারে না। একজন বাবা হিসাবে, আমি তাকে হৃদয় থেকে বন্ধু হিসাবে গ্রহণ করছি। “বেটে কা সেক্সি ল্যান্ড”

কারণ আমি যদি বাবা হয়ে যাই এবং তাঁকে এই সব জিজ্ঞাসা করি তবে তিনি আমার সম্পর্কে খুব কমই উত্তর দেবেন। বন্ধু হওয়ার সময় আমি তাঁর সম্পর্কে প্রতিটি ভাল জিনিস জানি। একদিন পরিষ্কার করার সময় আমি একটি কাগজে তাদের কথোপকথনটি দেখে অবাক হয়েছি। যার মধ্যে তার বাবা কিছু উত্তর জিজ্ঞাসা করছিলেন।

অতুল – হিমাংশু, তুমি তোমার মাকে পছন্দ কর?

হিমাংশু – হ্যাঁ খুব বেশি।

অতুল – মায়ের দেহের কোন অংশটি পছন্দ করে?

হিমাংশু – মায়ের বিশাল পাছা এবং মাই

অতুল – আপনি কি আপনার মায়ের সাথে একা থাকতে চান?

হিমাংশু – হ্যাঁ আমি স্বামী হতে চাই এবং তার যত্ন নিতে চাই।

অতুল – মা যদি তোমার সাথে সম্পর্ক না করে?

হিমাংশু – তারপরেও আমি মাকে চুদতে চাই। ভালোবাসা দিয়ে কোনও শক্তিই ঠিক নয়।

অতুল- মা খারাপ লাগলে?

হিমাংশু – আমি কিছু মনে করি না, আমার গুদে আমার গরম লাভা পূরণ করতে হবে।

এ জাতীয় বিষয়গুলি পড়ার পরে, আমার দেহে রাগে আগুন লাগিয়ে দেওয়া হয়েছিল। চিন্তাভাবনাটি আসুন এবং এই দু’জনকে আজ একটি ক্লাস দিন। সন্ধ্যায়, দুজনই যখন রাতের খাবারের টেবিলে জড়ো হয়ে গেলাম, তখন আমি দুজনকেই ধমক দিয়েছিলাম এবং তাদের কাছে এ জাতীয় কোনও অভিযোগ নিয়ে সামনে না আসার প্রতিশ্রুতি দিয়েছিলাম। তারা নিজেদের মধ্যে কিছু করতে চাইবে কিন্তু আমার সামনে দেখায় না।

তারপরে একদিন অতুল বলেছিলেন, “কাঞ্চন এই অল্প বয়সে আমাদের ছেলের সাথে বিয়ে করতে পারবেন না। তবে এতে যৌনতার ঝড় ওঠে। আমরা দুজনে একসাথে এটি ব্যাখ্যা। এটি করুন, আজকে এটিকে আলাদা করবেন না। বরং আমাদের ঘরে আমাদের বিছানায় ঘুমাও। “বেটে কা সেক্সি ল্যান্ড”

আমি – কেন?

অতুল – কারণ এর বাবা-মা হিসাবে আমাদের এটির ভাল-মন্দ সম্পর্কে ভাবতে হবে। নতুন যুবসমাজের উত্সাহে এমন ভুল করবেন না, আমাদের নামটি সমাজে অবজ্ঞা করা উচিত।

আমি – ঠিক আছে।

অতুল – এটি কর, তুমি মেয়েরা এটি সম্পর্কে কথা বল এবং আমি এটি ছেলেদের কাছে ব্যাখ্যা করি।

সে রাতে তিনি আমাদের মাঝে শুয়েছিলেন। আজ কেন তাকে একসাথে রাখা হয়েছিল তা তিনি বুঝতে পারেননি।

সে রাতে উঠে তার ঘরে গেল। আমরা জেগে যখন তাই এটি না পেয়ে তিনি উদ্বিগ্ন ছিলেন। অতুল তাকে ঘরে দেখতে দেখতে গেলে সে চোখ বন্ধ করে আমার নাম দিয়ে হেসে উঠল। তাকে দেখে অতুল চুপ করে ফিরে গেল এবং আমাকে ইশারা করে মাজরা দেখতে বলল। সেই দৃশ্যটি দেখে আমি হতবাক হয়ে গেলাম।

এটিও পড়ুন – মা তার গুদে কলা wasুকিয়ে দিয়েছিলেন লালসাচোখ বন্ধ, আমি তোমাকে ভালবাসি কাঞ্চন, আমার তৃষ্ণা নিবারণ করুন। আমার লন্ডকে তোমার গুদে নিয়ে যাও, যেমন আমি কামুক কাজ করছিলাম was যখন তার কাজ শেষ হয়েছিল, প্রচুর পরিমাণে মেঝেতে পড়েছিল, তখন আমার প্রচুর জিনিস কখনও বের হত না। প্রায় 5 ইঞ্চি দীর্ঘ, যা এখনও প্রবাহিত ছিল। আমার অবস্থা তাকে দেখতে পাতলা হয়ে উঠছিল। “বেটে কা সেক্সি ল্যান্ড”

বলা হয়ে থাকে যে কাজের প্রভাব যখন মনের মধ্যে থাকে তখন ভাল-মন্দ, কোনও সম্পর্ক দৃশ্যমান হয় না। আমিও এখন একই পরিস্থিতিতে ছিলাম। সহজ ভাষায়, এখন আমার হৃদয়ও তাকে এলএনডি নিতে চলেছে। কোথাও আমি তার উপর রাগ করতে গিয়েছিলাম এবং সে কোথায় গিয়ে পাগল হয়েছিল।

বুঝতে পারছিলাম না এখন কী করব? একদিকে মায়ের আদর এবং অন্যদিকে কেবল তার স্ট্র্যাপড লন্ডের কাজটি দৃশ্যমান ছিল। আজ কেন জানি না যে কামা উতেজনা তার মায়ের প্রেমকে প্রাধান্য দিয়েছিল। আমি অনেক নিয়ন্ত্রণ করেছিলাম, নিজেকেও ব্যাখ্যা করেছি, তবে কেন জানি আমার মনোযোগ ছেলের লন্ডে থামবে না।

এই কারণে আমি টেনশনে থাকতে শুরু করি। অতুলও অনেক সময় জানতে চেয়েছিল। তবে কীভাবে তাদের বলব যে এখন আপনার ছেলের লন্ড ক্ষুধার্ত, আপনার ছেলের নয়। আমরা যখনই সেক্স করি তখন আগের মতো মজা হয় না। প্রতিবার আমার মন কেবল হিমাংশুর লন্ডকেই জিজ্ঞাসা করত। অবশেষে একদিন এটিও এল যখন আমাদের মা এবং ছেলে দুজন বাড়িতে থাকতেন।

যদিও আমার স্বামীকে 2 দিনের জন্য কিছু কাজের জন্য জিজ্ঞাসা করা হয়েছিল। আমি ভেবেছিলাম একটি ভাল সুযোগ আছে। কেন উপভোগ করবেন না? স্কুলে ছুটি পড়ার সময় হিমাংশু সকালে বাথরুমে গোসল করছিল। তিনি শব্দ করলেন যে এখানে মা স্নানের সাবান নেই। “বেটে কা সেক্সি ল্যান্ড”

আমি তাকে সাবান দেওয়ার জন্য বাথরুমের দরজাটি খুলতেই সাথে সাথে সে আমার হাতটি সাবানটি নিতে ধরল এবং সে পিছলে গিয়ে পড়ে গেল। ঝরনার কারণে আমার কাপড় ভিজে গেছে এবং আমার শরীর পরিষ্কার দেখতে শুরু করেছে। ঠিক আছে, অন্ধ যা কিছু চায় তা 2 চোখের বিষয়।

এক মুহুর্তের জন্য হিমাংশুর দৃষ্টিতে আমার ভিজে যাওয়া উরুসের দিকে থেমে গেল। আমি যখন লজ্জা দিয়ে মারা যাচ্ছিলাম। এমন সময় হিমাংশু আমার উপর পড়ে গেল এবং আমি তার নিচে পড়ে গেলাম। তিনি হাত দেওয়ার অজুহাতে আমার দেহটি জিজ্ঞাসা করলেন, মা, আপনার কোনও ক্ষতি হয়নি।

একজন ভেজা শরীর, উপর থেকে তার কামুক স্পর্শ পাওয়ার পরে, আমার অবস্থা আরও খারাপ হয়ে গেল। সত্যি কথা বলতে কি আমাকে বিভ্রান্ত করা হয়েছিল! তিনি কর্মক্ষেত্রে এতটাই অন্ধ ছিলেন যে তিনি নিজের ছেলের দিকেও তাকিয়ে ছিলেন। হার্টবিট খুব দ্রুত হয়ে উঠছিল। কণ্ঠও কাঁপছিল, ঠোঁট শুকনো ছিল। এখন আমাদের মধ্যে কার উদ্যোগ নেওয়া উচিত তা বিষয় ছিল? “বেটে কা সেক্সি ল্যান্ড”

আমার মনেও এলো যে আজ কাঞ্চন পিছু হটলে সে আর এত সুন্দর সুযোগ পাবে না। আমার হৃদয়কে শক্ত করার পরে, আমি একে একে আমার জামা সরিয়ে শুরু করি। আমাকে এই কাজ করতে দেখে হিমাংশু বলল, মা তুমি কি করছ?

আমি – আমার কাপড় ভিজে গেছে। তাহলেও কেন গোসল করে নিই না। যাইহোক, আপনি আমার নিজের ছেলে। এখন তোমার লজ্জা কিসের? শৈশবকালেও আপনি আমাকে প্রতিদিন বুকের দুধ খাওয়াতেন। সেই জিনিসটি আলাদা যে আজ আপনি বড় হয়েছেন। আমার শরীরের মত শুয়ে আছে। “বেটে কা সেক্সি ল্যান্ড”

মায়ের নগ্ন দেহ দেখে হিমাংশুর চোখ দু’টো খোলা ছিল। তার ৫ ইঞ্চি আলোদা ট্যানড। সে আসার অজুহাতে আমাকে ছুঁতে চেষ্টা করছিল। আমিও ভাবলাম আমাকে সন্তুষ্ট করতে দাও। আমরা দুজনেই এতে খুশি। আমি অজুহাত দিয়ে হিমাংশুকে সাবানটি ধরে রাখলাম এবং বললাম, হিমাংশু আমার পিঠে একটু সাবান লাগান। আমার হাত সেখানে পৌঁছছে না। “বেটে কা সেক্সি ল্যান্ড”

হিমাংশু তাড়াতাড়ি সাবানটি ধরে পিঠে লাগাতে লাগল। চলন্ত এক ঝরনা, দুজা হিমাংশুর হাতের স্পর্শ, শিখা শরীরে জেগে উঠছিল। আমি তার মুখ ঘুরিয়ে দিয়ে বললাম, এখন এটিকে আরও রেখে দিন। সে আমার দিকে তাকাচ্ছিল যেন আমি মজা করছি।

আমি এটি থেকে সাবানটি ধরলাম এবং সে তার পেটের মধ্য দিয়ে যাওয়ার সময় এটি তার এলএনডি-তে প্রয়োগ করতে শুরু করল। আজ প্রথমবারের মত ওর লন্ড আমার মুখে ছিল। তাই ধুয়ে ফেলার অজুহাতে আমি কাঁপছিলাম। মজা করার কারণে, তার নিঃশ্বাস উপড়ে উঠছিল এবং তিনি আমাকেও বাহুতে পূর্ণ করেছিলেন এবং কখনও কখনও তিনি আমার ঠোঁটে চুমু খাচ্ছিলেন এবং আমি প্রেমের প্রিয়জন সম্পর্কে কথা বলছিলাম।

আজকে এই কথাটি বলে আমি কিছুটা অদ্ভুত বোধ করিনি। কেন আপনি ভাল লাগছিল তা সম্ভবত আপনি বুঝতে পেরেছেন। আমিও “তোমাকে হিমাংশু” বলে তার কথার জবাব দিছিলাম। যখন সাবানটি তার এলএনডি থেকে ধুয়ে ফেলা হয়েছে তখন আমি বসে তার এলএনডি দিকে তাকিয়ে তার এলএনডি ত্বক উপরের দিকে ঘষতে শুরু করি। “বেটে কা সেক্সি ল্যান্ড”

আমি জানতাম যে এর আগে সে কখনই যৌনমিলন করে নি, তবে মুখ পিটিয়ে তার ত্বক আলগা করে। যা থেকে এটি জানতে পেরেছিল যে এটি কোনও ঝামেলা সৃষ্টি করবে না এবং আমি যখন তাকে আমার মুখের মধ্যে নিয়ে গেলাম এবং তার মাথা পিছন দিকে চুষতে শুরু করি তখন চিন্তাভাবনা জানি না।

যেন আমার প্রতিক্রিয়া থেকে হিমাংশু একটি সমাহিত ধন খুঁজে পেয়েছে। যেমনটি তার মুখে বেরিয়ে এসেছিল। ওও হাত উপভোগ করছিল আর আমার মুখটা চেপে ধরছিল। তিনি নির্মম আচরণ করছিলেন। যেন কেউ আমার প্রতিশোধ নিচ্ছে, কেন এত দিন আমাকে তৃষ্ণার্ত করে রেখেছে? কেন সে আগে আসেনি?

সে জোরে জোরে ঝাঁকুনি দিচ্ছিল। যার কারণে আমার শ্বাস নিতে অসুবিধা হচ্ছিল, এর মধ্যে কাশিও আসছিল। আমার মুখে এলএনডি থাকার কারণে আমি কথা বলতে যাচ্ছিলাম না, তবে আমি তাকে ইঙ্গিত করে থামতে বলছিলাম। “বেটে কা সেক্সি ল্যান্ড”

কিন্তু তিনি কর্মক্ষেত্রে অন্ধ হয়ে এতটাই মগ্ন ছিলেন যে তিনি আমার কাছ থেকে কোনও ইঙ্গিত খুঁজে পেলেন না এবং তিনি তার কাজটি তার গতিতে চালিয়ে যেতে লাগলেন। অবশেষে সে তার সমস্ত বীর্য আমার গলায় নিয়ে এবং জোরে মুখ বন্ধ করে দিল। এক মুহুর্তের জন্য, যেন আমি অজ্ঞান হয়ে যেতে শুরু করেছি। আমি ওকে পিছনে ধাক্কা দিয়ে জোরে কাশি শুরু করলাম। আমাকে সে অবস্থায় দেখে তার তোতা উড়ে গেল।

হিমাংশু – আমাকে মাফ করে দাও, আমি এটা ইচ্ছাকৃতভাবে করিনি, শুধু কীভাবে ঘটেছিল তা জানি না।

অনেক দিন পর আমার দম নিয়ন্ত্রণে এলো। আমি তার উপর খুব রেগে গিয়েছিলাম। তবুও সেক্স করলাম। অতএব, তাকে ধমক দেওয়া গেল না। তাই তাকে মিথ্যা হাসি দিয়ে বললেন, আজ তুমি তোমার মাকে মেরে ফেলবে। “বেটে কা সেক্সি ল্যান্ড”

এমনকি এই অনেক শিপিং ভাল না। হিমাংশু একবার ক্ষমা চেয়েছিল। আমি ভেবেছিলাম এখন হিমাংশু সম্ভবত সেক্স করতে পছন্দ করবে। তো আমিও দু: খিত মুখ করে বললাম, একটা শর্ত কি ক্ষমা করা যায়?

হিমাংশু – কি মা?

আমি – আমি যদি আজ বিছানায় আমার সাথে সেক্স করি তবে আমি ক্ষমা করতে পারি।

আমার কথা শুনে হিমাংশুর মুখ খোলা রইল। তিনি বিশ্বাস করতে পারছিলেন না এত কিছুর পরেও মা এই রকম কিছু বলবেন। তিনি সময় না হারাতে হ্যাঁ বললেন। আমরা দুজনেই ঝরনা বন্ধ করে শোবার ঘরে চলে গেলাম।

তিনি আমাকে বাহুতে বড় করেছেন, এবং সিনেমার মতো নায়কও হেরোইনের দিকে তাকিয়ে থাকে, চোখে চোখ রেখে। তারা এইভাবে চলছিল। শোবার ঘরে heুকেই সে আমাকে বিছানায় ধাক্কা মারল এবং সে নিজেই আমার উপরে উঠে গেল।

এখন আবার সেক্স গেমটি ফিরতে শুরু করল। সে কপাল থেকে নীচের পায়ের আঙুল পর্যন্ত একটি অঙ্গ চাটল। আমার গুদে তখনও আগুন লেগেছিল, আমার গুদ চাটতে লাগল এবং বলে, “আহহহহ্ … জীবনে এরকম স্বাদ আসেনি কখনও।” বাবা প্রতিদিন রৌপ্য থাকতেন। “বেটে কা সেক্সি ল্যান্ড”

এটিও পড়ুন – সন্তানের জন্য নিজেকে চুদার পরিকল্পনা তৈরি করলেন 1তার জিভের কেবল স্পর্শের সাথেই আমি বহন করতে শুরু করলাম এবং তার গুদে এলএনডি রাখতে অনুরোধ করতে শুরু করি। আমার বিভ্রান্তি বুঝতে পেরে সে আমার গুদে গরম রডের মতো তার গরম রড রেখে কিছুটা ধাক্কা দিয়েছে। যা থেকে আমার দীর্ঘশ্বাস বেরিয়ে এল।

পরবর্তী স্ট্রোকের দ্বারা, পুরো এলএনডি আমার গুদে পড়ে গেল। এখন সে পাগলামি করে উত্তরে এসেছিল। যেহেতু একজন তার প্রথম সেক্স ছিল, তিনি এতটা জানতেন না। সুতরাং, তিনি নিজের মনের কথাটি বলেই চালিয়ে যান। প্রায় 10 মিনিটের এই গেমটিতে, তিনি এবং আমি একত্রিত হয়েছি এবং তিনি আমার উপর পড়ার পরে হাঁফছিলেন। সত্য কথা বলতে গেলে আমিও ছেলের প্রথম সেক্স উপভোগ করেছি। আমরা দুজনেই অনেকক্ষণ এভাবে শুয়ে থাকি। তারপরে আমরা দুজনেই উঠে আবার স্নান করলাম এবং এইভাবে আমি আমার ছেলের এলএনডি স্বাদ পেয়েছি।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment