মায়ের শরীরের প্রেমে পর্ব-১ – Bangla Choti Kahini

আমি অয়ন । বয়সটা তখন ১৮। ক্লাস ১২ এ তখন আমি পড়ি। বন্ধুদের পাল্লায় এতো টা চটি গল্পের নেশা হয়ে গেছিলো যে, যাকে ভালো লাগতো তাকে মনে মনে আমার ধনের সামনে ল্যাংটো মনে করে খুব ধন খিচতাম। উফ কি সুখ মনে হতো সত্যিই তাকে যদি চুদতে পেতাম।

ধন খেঁচা যেনো নেশা হয়ে গেছিলো। কখনও পাশের বাড়ির কাকিমা কে, কখনও বা বাবার বন্ধুর মেয়ে তনয়া দিদি কে, কখনও বা সামনের বাড়ির বৌদিকে, এদের মনে করে খিচতে আমার দারুন লাগতো। তবে এদের প্রতিও যে এতটা চোদার ভালোবাসা আমার উঠে যাবে আমি ভাবতে পারিনি। আর যখন টিউশন পড়তে যেতাম আমাদের সমবয়সী মেয়ে গুলো সামনে বসে বসে ঝুঁকে যখন খাতায় অঙ্ক করতো তখন ওই ঝুঁকে লেখার সময় তাদের সদ্য গজানো খোঁচা খোঁচা দুধ গুলো ওই জামার ফাঁক দিয়ে উঁকি মারত পান্টি না পরে আসলে পোঁদে এর ফাঁকে লেঙ্গিনস ঢুকে যাওয়া এগুলো আমি আর রিয়ান দেখতাম আর মজা নিতাম ধন টা বেশ দাড়িয়েও যেতো।

টিউশন ছুটি হলে দুজনে একটা করে রোজ চটি গল্প পড়তাম আর বাড়ি আসতাম। রিয়ান ই আমাকে প্রথম চটি গল্প পড়া শেখাই। এমনই একদিন টিউশন ছুটি হওয়ার পর রিয়ান বললো একটা দারুন চটি গল্প পেয়েছে সে মা কে চোদার গল্প। আমার শুনেই প্রথমে কেমন লাগলো, আমি বললাম না অন্য পড়। ও বললো এটাই পড় দারুন। নাকোচ করতে করতে শেষ প্রযন্ত পড়লাম একসাথে। গল্পটা ছিলো একটা ছেলের মা যে নাকি রেন্ডি, পাড়ার সব লোক এসে চোদে, তার ছেলে জানতে পেরে যাওয়াই সে তার ছেলেকেও চুদতে দেই।

সত্যি বলতে গল্প টা পড়তে কেমন লাগলেও, ধন শক্ত ইট হয়ে গেছিলো, নিজের মায়ের কথা বার বার মনে পড়ছিলো। রিয়ান বললো এবার বাড়িতে গিয়ে নাকি ওর মাকে ভেবে ও হেব্বি ধন খিচবে, আর আমাকেও সেরকমই করতে বললো। বাড়ি এলাম এসে ব্যাগ রেখে বাথরুমে গেলাম মা এর মুখটা বার বার ভেসে আসছিলো কিন্তু সাহস একদম হচ্ছিলনা, কেমন দুই মনের জন্য আমি কিছু করলাম না , মুখ হাত ধুয়ে বেড়িয়ে এলাম। বাড়িতে আমি মা আর বাবা থাকি, আমার একটা বোন আছে সে হোস্টেল এ থাকে। মাঝে মধ্যে ছুটি পেলে আসে। বাবার ব্যাবসা আছে।

আমি সেই দিন সারাটা দিন মা এর সাথে চোখ মেলাতে পারছিলাম না, যখনই মা সামনেআসছিলো তখনই সেই চোদার ঘটনা মনে পড়ে যাচ্ছিলো। কি করবো কি করবো না বুঝতে পেরে নিজের মনকে খুবই শক্ত করে বেঁধে একবার সেই প্রথম বারের জন্য মা এর দিকে নজর দিলাম। আমি যেই ঘর টাই শুয়ে ছিলাম সেখান থেকে রান্না ঘরটা পরিষ্কার দেখা যায়, সেখান থেকে আমি এক নজরে দেখলাম মা এর মুখটা, সুন্দর গোল মুখশ্রী ।

Bangla Choti Golpo-বরযাত্রীর ফুলসজ্জা সেরা চটি

আগুনের সামনে থাকার জন্য কপাল থেকে ঘাম কানের পাশে গড়াচ্ছে। তার একটু নীচে, শাড়ির আঁচল টা সরু করে কান্ধে নেওয়া, আর সেটাই দুটো বড়ো বড়ো ৩৬ দুধ দুটোকে দুই ভাগে ভাগ করেছে। আর দুধের সামনের দিকটা ঘামে ভিজে গেছে গোল একটা স্পট তৈরী করেছে, আর দুধের বোঁটা টা ওই ভিজে যাওয়া অংশে ফুটে উঠেছে। তারই নীচে, কোমড়, সেই খানে তেই সেই গোলাপের ফুলের মোট রয়েছে সাদা ধপ ধপে নাভি, আর গোটা পেটে ঘামের ছাপ, ঠিক যেমন শীতকালে ঘাসের ওপর শিশির এর বিন্দু থাকে ঠিক তেমন। আর ফোলা ফোলা দুটো পোঁদে শারী টা ঘামে চেপে ধরে আছে আর মাঝের ওই ফুটো তে শাড়ি কিছুটা ঢুকে ওই পোঁদ দুটোকে ভাগ করেছে। ঠিক যেনো দুটো পাহাড়। বলতে গেলে শরীর টা ৩৬-৩৪-৩৮ এর অসাধারন। শুয়ে শুয়ে ওই দৃশ্য দেখতে দেখতে ধন টা আবার দাড়িয়ে গেলো। মা কে ওই ভাবে দেখতে বেশ ভালোই লাগছিলো।

রাতের খাবার খেয়ে ঘুমোতে গেলাম, শুয়ে শুয়ে, মা এর শরীরের কথা ভাবতে লাগলাম, ততক্ষনে মনে একটু সাহস হয়েছিল। আমি একা শুই, আর বাবা মা অন্য রুমে। ধনটা তখনও দাড়িয়ে, খেঁচা হইনি বলে, যাক কোনো রকম সেই রাত টা পার করলাম। পরের দিন সকাল হলো, কিন্তু তখনও মা এর দিকে চোখ দিতে পারছিলাম না, একটা লজ্জা বোধ কাজ করলো। সারা দিন ওই ভাবেই কাটলো, বিকাল হলো টিউশন গেলাম। রিয়ান এলো, অঙ্ক করতে করতে আমার কানে কানে বললো তোর মা কে ভেবে কাল খিচে ছিলিস.? আমি বললাম না সাহস পাচ্ছিলাম না। ও বললো ধুর খানকীর ছেলে, তাহলে আর কি করলি।

আমি জিজ্ঞেস করলাম, তুই করেছিলিস , ও বললো হ্যাঁ মা এর গুদ মাড়ার কথা ভেবে হেব্বি খিচলাম, আমার মা দারুন মাল তুই দেখলেও খিচে দিবি। ওর মুখে ওর মা এর গুদের কথা শুনে বাড়া গরম হয়ে গেলো। আমি জিজ্ঞেস করলাম কি কি ভাবলি, কাকিমার নামে? ও বললো উম খানকীর পোলা, আমার মা এর কথা শুনবি আর নিজের টা বলবি না। তোর মা এর টা বল।

আমি চুপ হয়ে রইলাম। টিউশন ছুটি হলো, আমরা আমাদের বসার যায়গায় গিয়ে বসলাম, বসতে বসতে রিয়ান জিজ্ঞেস করলো, তুই কোনো দিন তোর মা এর কিছু দেখেছিস.? আমি বললাম কিছু মানে? ও বললো, আরেহ দুধ, গুদ, পুটকি আমি সাথে সাথে বললাম না। ও বললো ধুর মামেগো তাহলে আর কি করলি। এবার আমি জিজ্ঞেস করলাম, তুই দেখেছিস? ও বললো হুম। আমি সাথে সাথে ফুলে উঠে বললাম কি দেখেছিস? ও বললো গুদ দুধ সব দেখেছি। আমি অবাক হলাম কি করে রে.? বললো, মা প্রতি দিন খেয়ে এসে বাথরূমে এর পাশে মুততে আসে, আর ওই জায়গাটা ওপর থেকে দেখা যাই , আমি রোজ মা এর আগে খেয়ে তাড়াতাড়ি ওপরে চলে যাই। দিয়ে অপেক্ষা করি, যখনই মা মুততে আসে গোটা নাইটি টা তুলে বসে, আর গুদ আর পোঁদ টা স্পষ্ট দেখা যাই, বালে ভর্তি চক চক করে, উফফ কতো বড়ো বড়ো পোঁদ, দেখেই খিচি।

মাকে চুদে সুখী করলামমাকে চুদে সুখী করলাম

আমি বললাম তুই খুব ভাগ্যবান। কতো কিছু দেখতে পাস। ও বললো তুই আসলে তোকেও দেখাতে পারি, এই কথা টা শুনে আমি সঙ্গে সঙ্গে বললাম, সত্যি!! আমিও দেখবো। ও বললো বেশ তবে একটা শর্তে, আমি বললাম কি? ও বললো একদিন তোর মা এর দেখাতে হবে। আমি কিছু না ভেবে হ্যাঁ দিয়ে দিলাম। ও আমার সাথে আমার বাড়ি গেলো, আমি মা কে ডেকে বললাম, আজ রিয়ান দের বাড়িতে থাকবো, মা রাজী হয়ে গেলো, আমি বেশ খুশিতেই চলে গেলাম। গিয়ে রিয়ান ওর মাকে ডাকলো, দরজা খুলেই দেখি রিয়ানের মাকে, নাইটি পরে বেশ বড়ো বড়ো দুধ দুটো পুরও মুখের সামনে। রিয়ান বললো আজ অয়ন আমার সাথে থাকবে।

মা হেসে আমাকে আসতে বললো, আমরা দুই জনে ওপরে চলে গেলাম দিয়ে চটি গল্প পড়তে, ঠিক ৮:৪৫ বাজলো আর রিয়ান বললো চো খেতে যাই, আমি বললাম এতো তাড়াতাড়ি? ও বললো তাড়াতাড়ি না গেলে, কিছুই দেখতে পাবি না। আর এটাও বললো, মা যখন ঝুঁকে খাবার দেবে দুধ গুলো দেখিস। দিয়ে আমরা নীচে চলে গেলাম, ওর মাকে খেতে দিলো, ঠিকই রিয়ানের কথা মত খাবার দেওয়ার সময় সেই বড়ো বড়ো দুধের দিকে তাকাচ্ছিলাম, এতো সুন্দর দুধ মনে হচ্ছিল সেই সময় চুষে খেয়ে নি।গোল ফোলা, কিন্তু দুধের বোঁটা দেখতে পাচ্ছিলাম না।

কিন্তু যেটা পাচ্ছিলাম সেটা সেরা। আরপোঁদে এর ফাকে নাইটিটা ঢুকে পোদটা বেশ বোঝা যাচ্ছিলো। খাওয়া শেষে করে আমরা হাত ধুয়ে আবার ওপরে গেলাম, একবারে ছাদে ঠিক একটা কোণে। রিয়ান বললো এখানেই অপেক্ষা কর কিছু ক্ষন পরেই মা আসবে মুততে , দেখতে পাবি।

চুপ চাপ ২০ মিনিট ধরে অপেক্ষা করার পর দেখলাম কাকিমা বেরোলো আমি আর রিয়ান আড়াল করে তাকিয়ে রইলাম ওপর থেকে, নীচে আলোর জোর ভালোই ছিলো, দেখা সব কিছুই ভালোই যাচ্ছিলো। দেখলাম কাকিমা হাত টা ধুয়ে, এ দিক ও দিক তাকালো তার পর নাইটি টা তুললো ব্যাস, কলো বড়ো বড়ো পোঁদ টা আর সামনে বালে ভর্তি গুদ হা করে বেড়িয়ে এলো, আমি দেখে আড়াল টা, টিপে ধরলাম।

কাকিমা গুদ পেতে ছর ছর করে মুততে লাগল। আর আমরা দেখতে লাগলাম। মোতা হয়ে গেলো, দেখলাম গুদটা হাত দিয়ে জলে করে ধুয়ে নিলো। কি বলবো সেই প্রথম পাকা গুদ দেখছিলাম। তার পর দুইজনই রুমে চলে এলাম। রিয়ান বললো কি রে দেখলি? একদম তোকে আসল গুদ দেখিয়ে দিলাম। এবার তোকে দেখাতে হবে তোর মা এর। আমি চুপ করে রইলাম। দুই জনার ধন তখনও দারিয়ে ছিলো, রিয়ান ওর প্যান্ট টা খুলে খিচতে লেগে গেলো, আর সাথে সাথে আমিও বের করলাম ও বললো তুই আমার টা খিচে দে আমি তোর টা, আমি কাকিমার সেই গুদের কথা মনে মনে ভাবতে লাগলাম।এইভাবে দুই জনা খেঁচা খিচি করে ঘুমিয়ে পড়লাম।

আমার মতে চোদাচুদি টা খুবই সামান্য ভাবেই নেওয়া উচিত, ছেলে হয়ে মাকে চুদতে পারবে না, এসব না রেখে, ছেলে মা, ভাই বোন, বাবা মেয়ে সবাই যেনো সবাইকে চুদতে পারে। তবেই আমরা মানসিক ভাবে আরও খুশি থাকবো। তোমাদের মতামত অবশ্যই জানিও।


গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment